Thread Rating:
  • 5 Vote(s) - 1.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর - ৩য় পর্ব
#1
Heart 
সুজাতা মাগীকে নিয়ে এখন রেগুলার চোদাচুদির সঙ্গে আরও নানারকম এক্সপেরিমেন্ট চলে আমার। কোনো মাগীর ম্যানাগুলো ধরে কিভাবে মোচরালে মাগী ব্যথা পায় আর কিভাবে মোচড় দিলে সুখের চোটে গরম খেয়ে যায় বেশ বুঝতে পেরেছি। মাগীর গলায়, ঘাড়ে, বুকের খাঁজে, কোমরের ভাঁজে আর নাভির গর্তে যে তাদের ভরপুর কাম জাগানোর উৎস আছে তাও দেখেছি।

 

তবে আজ অন্য একটা ফ্যাক্ট বলি, যেটা সহজে কেউ বলতে চায় না। মাগী সে যত বড় চোদোনখাগী বারোভাতারী ঢ্যামনাই হোক না কেন, কেউই দুম করে প্রথম দেখাতেই নিজের সব গোপন সম্পদ খুলে কাউকে দেখায় না। নিজের ভরা  যৌবনের মধু ফট করে কোনো অচেনা বা কম পরিচিত কাউকে খেতে দিতে চায় না কোনো মাগীই। ওসব পানু মুভি আর চটি গল্পেই ঘটে।

 

তবে হ্যাঁ, অতি বড় সতী মাগীও যদি, সে যে কারণেই হোক, সেচ্ছায় পরপুরুষের কাছে একবার নিজের গুদ চুদিয়ে নিল তো অমনি তার লাজ লজ্জার সব বাঁধ ভাঙা শুরু হয়ে গেল। পরকীয়া চোদোন খাওয়া ধরলেই মাগীদের লজ্জা শরম এ সব ভয়ানকভাবে কমে যায়। তারা এমন অনেক নোংরামি করতেও এক কথায় রাজি হয়ে যায় তখন যা আগে হয়তো মরে গেলেও করতে চাইতো না কখনও।

 

পরকীয়ায় মজে, পরপুরুষের কাছে গিয়ে অবৈধ চোদোন খাওয়া আর তার সঙ্গে লোককে দেখিয়ে দেখিয়ে নোংরামি করা যে কোনো মাগীর জন্যই দারুণ উত্তেজক ব্যাপার। আর তারা দুজনেই সেটা মনখুলে এনজয় করতে শুরু করলে, গৃহস্থ বাড়ির অতি বড় সতী মাগিও তার নাংয়ের জন্য তখন রাস্তায় দাঁড়িয়ে সস্তা বেশ্যার মত বা তার থেকেও বেশি নোংরামি করতে পারে।

 

আমাদের এই সুজাতা মাগীকেই ধরা যাক। দূর্গাপুজোর আগে অবধি আমাদের দেখা সাক্ষাৎ চললেও, আমাকে সে শুধু কয়েকবারই তাও আড়ালে অন্ধকারে শুধু ওর মাইদুটো তাও কাপড়ের ওপর থেকে টিপতে দিয়েছিল। আমিই একবার জোর করে ওর লোকাট ব্লাউজের উপর দিয়ে মাইদুটো টেনে বের করে চুষে দিয়েছিলাম ষষ্ঠীর দিন সন্ধ্যায় গঙ্গার ঘাটের অন্ধকারে বসে থাকার সময়।

 

তারপর থেকে তো মাগি আমার সঙ্গে দেখা করাই বন্ধ করে দিয়েছিল। শেষে একদিন কালিপুজো দেখতে বারাসাতে গিয়ে মাগিকে আবার দেখতে পেলাম ভিড়ের মাঝে। ওর বান্ধবীদের সঙ্গে একবারে আইটেম গার্ল সেজে ঠাকুর দেখতে বেরিয়েছিল রাতে। সুযোগ পেতেই ওকে ঐ ভিড় থেকে টেনে সাইডে নিয়ে গেলাম। অনেক বুঝিয়ে সুঝিয়ে আদর করে তার রাগ ভাঙালাম। তারপর ঐ অন্ধকারে দাঁড়িয়েই মাগী আমায় জড়িয়ে ধরে লীপ কিস করে জানালো কিভাবে ওর সঙ্গে সবার নজর এড়িয়ে যোগাযোগ রাখতে হবে।

 

তারপর থেকে ওকে রোজ আমার কাছে পেয়েছি, তবুও এমনকি প্রথমবার চোদার সময় অবধি একবারও ওকে পুরো ল্যাংটো করতে পারিনি। অথচ কত বার ওকে নিয়ে তখন পার্কে গাছের আড়ালে লুকিয়ে বসে‌ কিংবা অন্ধকারে গঙ্গার ধারে শুয়ে বা কোনো চোরাগলিতে অন্ধকারে দাঁড়িয়ে জড়াজড়ি করেছি, চুম্মাচাটি করেছি, ওর মাইগুলো ব্লাউজ বা সালোয়ারের বোতাম খুলে টেনে বের করে এনে চটকেছি, চুষে খেয়েছি। আরও পরের দিকে তো একটু সুযোগ পেলেই সায়ার তলা দিয়ে কিংবা চুড়িদারের গিঁট আলগা করে তার ভেতরে হাত ভরে দিয়ে ওর গুদে আংলিও করতাম রোজ।

 

এতকিছু করে যাচ্ছিল আমার সঙ্গে, তাও মাগী নিজেই যখন আমাকে দিয়ে চোদাতে এল আমার ঘরে প্রথমবার সেই তখনও নিজের কাপড় চোপড় কিন্তু সব খোলেনি! এমনকি ব্রা টা অবধি পরেই শুয়ে শুয়ে চুদিয়েছিল।

 

আমি ওর মাইদুটো ব্রা থেকে বের করে নিয়েছিলাম ঠিকই কিন্তু ওর গা থেকে ও ব্রাটা খুলে ফেলেনি। শুধু ব্রা কেন, মাগী ওর ব্লাউজের হুক গুলো সব খুলে আমার কাছে মাইজোড়া টেপানোর জন্য বের করে দিলেও তার গা থেকে খুলে রাখেনি কিন্তু সেই ব্লাউজটাও।

 

কোমর অবধি সায়া সমেত ওর কাপড়টা গুটিয়ে ওকে খুব চুদেছিলাম সেদিন। মাগী প্যান্টি পরে না, গুদ থেকে নাকি সারাক্ষণ রস টপকায় ওর, তাই প্যান্টি পরে থাকলে ভিজে গিয়ে অস্বস্তি লাগে। অবশ্য তা'তে আমার মত মাগীবাজ ওর নাংয়েরই সুবিধা। মাগীকে কাছে পেলে ভালো করে গুদটা ঘেঁটে দেওয়া যায়, কারণ ওর পরনের কাপড়টা একটু আলগা করলেই একদম হাতে এসে যায় ওর রসালো গুদটা।

 

যাই হোক, একসময় মাগী অনলাইনে পাকা রেণ্ডি মাফিক খুব ছিনালি করতো ঠিকই কিন্তু সামনাসামনি দেখা হলেই মাগী যেন সতী খানকি হয়ে যেত! তখন পুরুষ মানুষের সঙ্গে কথা বলতেও যেন কত লজ্জা পেতো সে ভাবা যায় না, আর ফটো? মোবাইল দেখলেই খচে যেতো, ফটো কে তুলবে তার?

 

আর সেই মাগি আমার পাল্লায় পড়ে কি করছে এখন?


সেই কথা বলবো পরের পর্বে। তার আগে একটা অনুরোধ করছি- কমেন্ট করে এই কাহিনী কেমন লাগছে সে বিষয়ে মতামত জানাবেন। অবশ্যই সবার কমেন্ট এর উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: img-3-1646044436571.jpg]
[+] 1 user Likes joykamrao's post
Like Reply
#3
মাগী কে নিয়ে এত এক্সপেরিমেন্ট,,, মাগীকে নিয়ে আপনার কোন বন্ধুর সঙ্গে নিয়ে 3 some করলে কেমন হতো???
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(04-03-2022, 10:37 AM)Shoumen Wrote: মাগী কে নিয়ে এত এক্সপেরিমেন্ট,,, মাগীকে নিয়ে আপনার কোন বন্ধুর সঙ্গে নিয়ে 3 some করলে কেমন হতো???

মাগীর সব সতীপনা ঘুচিয়ে নষ্টা বেশ্যা, একবারে বাজারী মেয়েছেলে করে তোলাই তো টার্গেট।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)