Thread Rating:
  • 5 Vote(s) - 1.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী - ২
#1
Heart 
সুজাতা কামেশ্বর কাহিনী - ২য় পর্ব

এটা গত মাসের ঘটনা। সুজাতা মাগীর ফোন ভেঙে, ফেসবুক অ্যাকাউন্ট, হোয়াটসঅ্যাপ সব বন্ধ করিয়ে বর ওকে বাড়িতেই সারাক্ষণ থাকার অর্ডার দেওয়ায়, রেণ্ডি মাগী বাধ্য হয়ে একলা বাড়িতে না চুদিয়ে থেকে গুমরে গুমরে মরছিল। 

তাই সাহস করে চলেই গেলাম সোজা ওর বাড়ি। বহুদিন পর, ব্যবসার প্রোডাক্ট দেখানোর নাম করে গেলাম - তখন বিকেল সাড়ে চারটার ওপর।

মালটা তখন সবে চান করে উঠে পুজো দিচ্ছে! অনেক দিন পর ওকে শাড়ি পরা অবস্থায় দেখলাম - পাতলা জর্জেটের শাড়ির নিচে পরনে না ছিল সায়া, না ব্লাউজ। ভেজা শরীরে গায়ে জড়ানোয়, পাছার খাঁজে ঢুকে রয়েছে শাড়িটা, একই ভাবে ওর চোখা মাইদুটোও বোঁটা সমেত আধভেজা আঁচলের তলায় স্পষ্ট দেখা যাচ্ছিল। 

আমাকে দেখে প্রথমে তো ও পুরো চমকেই উঠল, তারপর খুশিও হল খুব। আমাকে ওর ঠাকুরঘরের চৌকিতে বসতে বলে ধূনোর ধোঁয়াটা বাড়িয়ে দিয়ে কাছে এসে বসল।

আমার আইডিয়াই ঠিক ছিল, ওদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার জন্যই ওর ফেসবুক করা, আমাদের মত মাগীবাজ ছেলেপিলেদের সঙ্গে দিনরাত ওর ফোনে পীড়িত করা সব বন্ধ করতে হয়েছে। আমাকে ওর নতুন আইডি, নতুন যে ফোন নিয়েছে সব দেখালো। কিন্তু ঐ আইডিতে কন্ট্যাক্ট করতে বারণ করলো। কল করতেও না করলো, ওর বর নাকি সব চেক করে রোজ। অবশ্য অন্যভাবে ওর সঙ্গে গোপনে যোগাযোগ করার পথও সে বাতলে দিল।

আমি ওর আধভেজা শাড়ির আঁচলের পাশ থেকে বেরিয়ে আসা মাইয়ের বোঁটা দুটো দেখে ঠোঁট কামড়াচ্ছি দেখে ও বললো - সেই আসলেই যখন একটু আগে আসতে পারতে তো, প্রাণ ভরে দিনভর তোমার আদর খেতাম। এমন দেরি করে এসেছো, এখনই তো আমার বর বাড়ি ফিরবে। তোমাকে কাছে পেয়েও কিছু করতে পারবো না, ধুস। ও এসে পড়লে বিপদ হবে, ধরা পড়লে আর দেখতে হবে না, তুমি দুষ্টুমি না করে এখনই চলে যাও প্লীজ। 

কিন্তু আমিও জেদ ধরলাম, এদ্দিন পর একা ওকে এত কাছে পেয়ে অন্তত ওর ঐ চোখা মাইদুটোকে ভালো করে দলাই মালাই না করে তো আমিও কিছুতেই ছাড়বো না ওকে। 

প্রথমে একটু ন্যাকামো করলেও আমার আবদার ও মেনেই নিলো, আর আমি ওর আঁচলটা নামিয়ে দুটো চোখা মাই দুহাতে ধরে মনের সুখে পক পক করে টিপতে লাগলাম। ও আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগল। বেশ ভালো মত মাইদুটোকে দলাই মালাই করে হাতের সুখ করে নিয়ে তবে থামলাম আমি।

ওমা, তারপর মাগী বলল কি - টিপে টিপে তো ব্যথা করে দিলে মাইদুটো, এবার ভালো করে চুষে দাও, অন্তত বুকের ব্যথাটা একটু কমুক! একটা দস্যু কোথাকার। মাই দুটোকে ময়দা মাখার মত করে ডলে ডলে ব্যথা করে ছেড়েছে একবারে। ওঃ!
 

আমাকে আর পায় কে, সাথে সাথেই মুখে পুরে চুষতে লাগলাম পাল্টাপাল্টি করে ওর মাইদুটো। সঙ্গে ওর শাড়িটাও কোমরের উপরে গুটিয়ে তুলে, একটা হাত ভরে দিলাম ওর রসালো গুদে। গুদটা দেখি আমি আংলি করার আগেই রসে জবজব করছে!

আমি মুচকি হেসে ওর দিকে তাকাতেই ও বললো - সুযোগ পেয়েই যেভাবে মাইদুটো টিপে আর এখন চুষে গরম করে দিয়েছো, আমি কতক্ষণ সহ্য করবো? তলায় তো জল কাটছিলই, আর এখন তুমি আংলি করা শুরু করতেই আমি আর থাকতে না পেরে জল খসিয়ে দিলাম। 

এতদিন পর মরদের আদর পেয়ে খানকি মাগি আর থাকতে পারে? সব ভুলে আরও সুখ নেবে বলে তাই তারপরও ঠায় দাঁড়িয়ে রইল, আমিও নিজের কাজ চালিয়ে গেলাম আর ও চোখ বুজে মজা নিতে থাকল। মাগী তখন প্রায় লেংটাই দাঁড়িয়ে আমার সামনে, তখন চুদতে চাইলে মাগী বোধহয় চোদন খেতেও না করতো না, কিন্তু তখনই ওর বর বাড়ি ঢুকলো।

আমি ঐ ঠাকুরঘরের দরজার আড়ালে লুকোলাম, আর ও আর একটু ধুনো দিয়ে ধোঁয়াটা বাড়িয়ে, ধুনুচিটা নিয়ে ওর বরের কাছে অন্য ঘরে গেল। আমার মুখের লালায় ভেজা মাইদুটো জাস্ট আঁচলে ঢেকে আর রসের স্রোত বওয়া গুদটা ওর কোমরে গুটিয়ে থাকা শাড়িটা নামিয়ে আড়াল করে নিল, মানে নাংয়ের সোহাগে পুরো নোংরা হয়ে থাকা শরীরেই বরের কাছে গেল মাগী!

আমি লুকিয়ে বসে আছি, হঠাৎ দেখি ওর বর চান করতে বাথরুমে ঢুকলো। আমি সেই ফাঁকে মাগীকে ওর ঘরে টেনে এনে, গা থেকে শাড়িটা পুরোই খুলে নিয়ে ওকে ধুম লেংটো করলাম। তারপর মাগীকে জড়িয়ে ধরে বেশ করে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে কিস করলাম, জড়িয়ে ধরলো আমাকে সেও। তারপর চুপচাপ ওদের বাড়ি থেকে বেরিয়ে চলে আসলাম। কেউ দেখতে পায়নি। খুব বেঁচে গেছি।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: img-4-1646044939771.jpg]
Like Reply
#3
বাহঃ একটা ডেয়ারিং কাজ করলেন,,,সাহস করে ওর বাড়িতে চলে গেলেন,,,আবার ওর বর ও চলে এলো,,,, তারপরও মাগী জল খসালো
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(04-03-2022, 10:34 AM)Shoumen Wrote: বাহঃ একটা ডেয়ারিং কাজ করলেন,,,সাহস করে ওর বাড়িতে চলে গেলেন,,,আবার ওর বর ও চলে এলো,,,, তারপরও মাগী জল খসালো

বলেছিলাম না, মাগী ভয়ানক কামুক, শুধু লোক দেখানো সতীপনা চোদায়।
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)