Thread Rating:
  • 6 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সুজাতা কামেশ্বর কাহিনী
#1
Heart 
সূত্রপাত (১ম পর্ব)

সুজাতা একজন গৃহিণী। জন্মসূত্রে হস্তিনী। একটি বছর পঁচিশের মাগীবাজ ছেলের মা। বিয়াল্লিশ - বত্রিশ - বিয়াল্লিশ সাইজের ফিগার ওয়ালী ভয়ানক কামুকি একটা মাগী। 

ফেসবুকে একাধিক মাগীবাজ ছেলেপিলের সঙ্গে মাগী খুব ফষ্টিনষ্টি করে। কিন্তু আবার বরকে হেব্বি ভয় পায়। তাই ভেতরে ভেতরে যতই তার ঢ্যামনামি করার শখ থাক না কেন, বাইরে এমনিতে সতী সাবিত্রী মাগীটি সেজেই থাকে - যেন ভাজা মাছটিও উল্টে খেতে জানে না।

তো সেই মাগী একবার ফেসবুকের এক পাগলা চোদা মাগীবাজের সঙ্গে নোংরামি করতে গিয়ে ধরা খেল ওর বরের কাছে। খুব ঝামেলা, ঝগড়া, মার ধোর সব হল, মাগীর ফোনটা গেল, ফেসবুক করা গেল, এমনকি তার বাড়ি থেকে বের হওয়াও বন্ধ হয়ে গেল।

ঠিক এই ঘটনার আগেই, ঐ পাগলা চোদা মাগীবাজের প্রোফাইলে দেখেই আমি ওর সঙ্গে বন্ধুত্ব করেছিলাম। ঐ বান্চোদ তখন ওকে সমস্যায় ফেলেছে সবে। 

আমার সঙ্গেও তার সম্পর্ক ছিন্ন হতে পারে বুঝে, একটা পার্সোনাল নাম্বারের সিম তুলে ওকে আগেই দিয়ে রেখেছিলাম - সমস্যা হলে পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছিলাম।

মাগীর তখন সংসারে হেবি অশান্তি চলছে তবুও রোজ আমার সঙ্গে কথা বলে শান্তি পেত। সেই পাগলা চোদাকে বিশ্বাস করে নাকি ও নিজের চোখাচোখা বাতাবিলেবু মার্কা মাই দুটোর, এমনকি ফোটা গোলাপের পাপড়ির মত ওর রসালো গুদটার আংলি করা অবস্থায় ছবিও দিয়েছিল আর সেই ছবি লিক হওয়া দিয়েই সমস্যার শুরু। 

আমি তাই কখনই ফটো তোলার চেষ্টা করিনি ওর। এইটা ওরও বেশ ভালো লেগেছিল। আমাকে ও নিজেই একবার জিজ্ঞেস করেছিল - এই যে আমার কমলা লেবুর কোয়ার মত ঠোঁট, বুকের খাঁজ, চালকুমড়োর মত বড় বড় মাইদুটো, কোমরের ভাঁজ, খোলা তলপেট, এত ডীপ নাভি, তানপুরার মত গোলাকার মাংসল পাছা দেখতে থাকো সারাক্ষণ, তোমার মোবাইলে আমার এই সম্পদগুলোর ফটো তুলে রাখতে ইচ্ছে করে না? 

আমি বলেছিলাম - তুমি নিজেই আমার সামনে আছো যখন তোমার শরীরের ফটো তোলার কি দরকার? দেখতে ইচ্ছে করলে সরাসরি তোমার কাছে এসে দু'চোখ ভরে অরিজিনাল দেখবো, ছুঁয়ে ছুঁয়ে দেখবো, নেড়ে চেড়ে দেখবো। তুমি মন ভরে দেখতে মানা থোড়াই করেছো?

ও খুশি হয়ে আমার হাতদুটো ওর বুকের উপর রেখে বলেছিল - আমি জানি আমার এই সেক্সী গতরের মধু খাবার লোক কম নেই, আর আমাকে খাওয়াতেও হবেই কাউকে না কাউকে। কারণ একজন মরদকে দিয়ে চুদিয়ে আমার শরীরের খিদে মেটানো সম্ভব না। 

আমার বরের লেওরা বেশ তাগড়া, ঠাপাতেও পারে বেদম, কিন্তু আমার খিদে যে খুব বেশি। রাতে ছাড়া তো বরের চোদোন খাওয়া যায় না। আর সারাদিন একবারও না চুদিয়ে আমার পক্ষেও থাকা সম্ভব না। 

বুঝতেই পারছো, তাই একটু বিশ্বাস করতে পারি এরকম কোনো মরদকে আমার দরকার। শত হোক, আমি ভদ্র ঘরের বিবাহিতা সধবা গৃহবধূ। আমার একটা ইজ্জত আছে।

আমি তার চাওয়া পাওয়ার সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করে চলেছি। মাগী আমায় অবৈধ পরকীয়ার সুখে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। চোদাতে এসে মাগি ন্যাকাপনা করে না একদম, পুরো বেহায়া বেশ্যার মত উল্টে পাল্টে চোদন খায়। বাঁধা মাগীর মত যেমন বলি তেমনটাই করে, কোনো সাজে কোনো পোজেই না করে না।

এত সুখ ও দিয়ে ভরিয়ে রেখেছে আমায় যে, আমি ওর জন্যই অন্য কোনো মাগীকে বিয়ে করতে চাই না এখন। যতদিন ওর শরীরে চোদোন খাওয়ার ক্ষমতা, খিদে আছে, ততদিন ওই আমার মাগি আর আমি শুধু ওরই মরদ।

এখন তো নিজের বরকে দিয়েও আর চোদায় না মাগী, ওর সঙ্গে নাং নিয়ে ঝগড়া করছিল বলে তাকে আর ওর মাং ছুঁতে দেয় না, কাছে আসতেই দেয় না। ওর ঠোঁট, মাই, গুদ, পোঁদ সব এখন আমার, একা আমার।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
[+] 2 users Like joykamrao's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: img-1-1646044176313.jpg]
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#3
খুব চমৎকার শুরু,,, খুব ভালো লাগলো,,,
[+] 1 user Likes Shoumen's post
Like Reply
#4
(04-03-2022, 10:30 AM)Shoumen Wrote: খুব চমৎকার শুরু,,,  খুব ভালো লাগলো,,,

Thank you ?
[+] 1 user Likes joykamrao's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)