Thread Rating:
  • 23 Vote(s) - 3.04 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy জান্নাতুল ফেরদৌস ঐশী: ছাত্রী-শিক্ষকের প্রেমের গল্প।
#1
১।

-      আমার সাথে এতো ফ্রেন্ডলি কথা বলছেন। এতে আপনার রেপুটেশন কমে যাবে না?

ঐশীর আচমকা প্রশ্নে রাহাত একটু থামে। মেসেজের উত্তর দিতে গিয়েও দিতে পারে না।

মাস্টার্স পরীক্ষার রেজাল্ট পাবার পরপরেই বেসরকারি ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ে পরিবেশ বিজ্ঞান ডিপার্টমেন্টে প্রভাষক হিসেবে যোগ দিয়েছে রাহাত। ফেসবুকের ছেলেমেয়েদের সাথে বন্ধুসুলভ কথা বলা এখনো ভুলে উঠতে পারেনি। শিক্ষকদের জন্য অলিখিত নিয়মগুলো সে আয়ত্ত করা শেখেনি। ছাত্রছাত্রীদের সাথে দূরত্ব রাখার সংবিধান এখনো হাতে আসেনি তার। তাদেরকেও ফ্রেন্ডলিস্টের অন্যান্য বন্ধুদের মতোই মনে করে। অন্যদের সাথে যেভাবে কথা বলে, মেসেজের উত্তর দেয়, কমেন্টের রিপ্লাই দেয়, সেভাবেই দেয়। এটা যে কোনো ছাত্রীর মনে প্রশ্নের জন্ম দিতে পারে, তা জানা নেই। আর তাছাড়া এই ছাত্রীতো যেই-সেই ছাত্রী নয় নায়িকা ছাত্রী।

ঐশী কে চিনলেন না? জান্নাতুল ফেরদৌস ঐশী হচ্ছে বাংলাদেশেরমডেল, অভিনেত্রী এবং সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৮-এর মুকুটধারী।  ২০১৮ সালে চীনের সানইয়ায় অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৮-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করে এবং ১১৮ প্রতিযোগীর মধ্যে থেকে শীর্ষ ৩০-এ স্থান পায়। ২০১৮ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জেতার পর ছোট পর্দায় অভিনয়ের অনেক প্রস্তাব পেয়েছে জান্নাতুল ফেরদৌস ঐশী। কিন্তু নিজের স্নিগ্ধ হাসি দিয়ে সেই সব প্রস্তাব ফিরিয়েও দিয়েছে। অপেক্ষা করেছে উপযুক্ত গল্প, কাঙ্ক্ষিত চিত্রনাট্য আর মনের মতো একটা সিনেমার জন্য। প্রথম ছবি মিশন এক্সট্রিম-এর কাজ শেষ। এখন ঐশী কাজ করছেন আদম ও রাতজাগা ফুল নামের দুটি সিনেমায়। এই তিন সিনেমা ঐশীর দুই বছরের অপেক্ষার ফসল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট মাথায় ওঠার পর থেকেই ঠিক করে রেখেছিলো, সিনেমাতেই অভিনয় করবে। আর শুরুটা এমন একটা সিনেমা দিয়ে করতে চেয়েছিলো, যা তাঁকে সামনে এগিয়ে নিতে সহায়তা করবে। সিনেমার পাশাপাশি পড়ালেখা চালিয়ে যেতেই প্রাইভেট ইউনিভার্সিটিতে পরিবেশ বিজ্ঞানে ভর্তি হয়েছে।

রাহাত প্রথমদিন ঐশীকে ক্লাসে দেখে একটু হকচকিয়ে গেছিলো। নায়িকারা যে বাস্তবেও এতো সুন্দর হয় তা তার ধারনাও ছিলো না। তাঁর ধারণা ছিল মেকাপ আর ক্যামেরা কৌশলে নায়িকাদের এতো সুন্দর দেখায়, বাস্তবে এরা খুব সাদামাটা দেখতে। কিন্তু ঐশীকে বাস্তবে দেখে বুঝেছে কিছু মানুষ সত্যিই দেখতে অপরূপ হয়। সেই ঐশী যখন কয়েকদিন পরে তাকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিলো তা দেখে রাহাতের চক্ষু চড়কগাছ। শুরুতে যদিও পড়ালেখা নিয়েই কথা হতো। কিছুদিন পর সেই কথাবার্তা সিনেমা, জীবন, সংসার, সম্পর্কসহ আরো অনেক ব্যাপারে এগিয়ে গেলো। ঐশীর আগ-বাড়িয়ে তার সাথে কথা বলাতে রাহাত কিছুটা অবাক হয়েছিলো, নায়িকারাও যে স্বাভাবিক এক তরুণীর মতোই জীবন কাটায় এটা মানতে কিছুটা কষ্ট হচ্ছিল। তাই আজকে ঐশীর আচমকা এমন প্রশ্নে কিছু অপ্রস্তুতবোধ করলেও জবাব দিতে দেরি হলো রাহাতের,
-      কমলে কমবে। আমি রেপুটেশন-টেপুটেশনের ধার ধারি না। স্টুডেন্ট-টিচারের মাঝে দুরত্ব যে থাকতেই হবে, এমন কোথাও লেখা নাই। তার থেকে বড় কথা হলো, আমি তোমাদের সাথে ফ্রেন্ডলি, ফ্রেন্ড তো আর না। ব্যাপার নাহ। আর স্টুডেন্টের ফ্রেন্ড হওয়াতেও তেমন কিছু দেখি না। ভার্সিটি এজুকেশনে এসব কোন বাঁধা না। টিচারের চেয়ে বেশি বয়সের স্টুডেন্টও থাকতে পারে। কিছু টিচার স্টুডেন্ট-ওরিয়েন্টেড হতেই পারে।

ঐশীর প্রশ্নের উত্তর এভাবেই দিলো রাহাত। রাহাত টিচার হওয়া সত্ত্বেও ছাত্রছাত্রীদের সাথে এভাবে বেশি মিশে বলে তার নামে অনেক অভিযোগ তৈরি হয়েছে। অভিযোগগুলোর প্রবৃদ্ধি বাংলাদেশের মাথাপিছু ঋণের চেয়েও বেশি। যতটা দ্রুত মানুষের অভাব দূর হচ্ছে বলে টিভি-পত্রিকায় রিপোর্ট করা হচ্ছে, তার চেয়েও দ্রুতগতিতে তার অভিযোগগুলো ছড়াচ্ছে। সে তাকিয়ে দেখে। চুপচাপ।

এভাবে মাসদুয়েক পেরিয়ে যায়। আস্তে আস্তে ইউনিভারসিটি পাড়ায় গুজব ছড়িয়ে যায় শিক্ষক রাহাত আর ছাত্রী ঐশীর প্রেমের। ক্লাস রুম থেকে ভার্সিটি ক্যান্টিন সর্বত্রই নায়িকা ঐশী আর রাহাতের প্রেমের গল্পের নাম করে নোংরা গল্পে আলাপ জমে উঠে।

রাহাতের বাসাটা ভার্সিটি ক্যাম্পাস থেকে মোটামুটি কাছেই। হেঁটে যেতে মিনিট ২০-২৫ লাগে। রাহাত সাধারণত ক্লাস শেষে হেঁটেই বাসায় ফিরে। আজকেও তার ব্যতিক্রম হচ্ছিলো না। তবে আচমকা একটা কার তার পাশে ফুটপাত ঘেঁসে দাঁড়ালে কিছুটা অবাক হয়ে তাকায় সে। গাড়ির দরজা খুলে মুখ বের করে ঐশী বলে,
-      স্যার, গাড়িতে উঠে আসুন।
-      সমস্যা নেই তুমি যাও। আমি হাঁটতেই স্বাচ্ছন্দ্য বোধ করি।
-      স্যার আমার জরুরি কথা আছে। আমি রাস্তায় নেমে আপনার সাথে হাঁটলে, না চাইতেও ভিড় জমে যাবে। লোকে খামোখা হাকরে তাকিয়ে থাকবে। এরচেয়ে গাড়িতে উঠে আসুন।

অগত্যা কোন উপায় না দেখে রাহাত গাড়িতে উঠে বসে। ড্রাইভার মিরর ভিউতে বার বার তার দিকে তাকাচ্ছে দেখে কিছুটা অস্বস্তি হয় রাহাতের। তার উপর ঐশী এতো পাশেঘেষে বসেছে যে অস্বস্তি আরো বেড়ে গেছে তাঁর।
-      স্যার, আপনি নাকি আমাকে ভালোবাসেন?
ঐশীর আচমকা এমন প্রশ্ন তালগোল পাকিয়ে যায় রাহাতের! কোনো রকমে নিজেকে সামলে নিয়ে জিজ্ঞেস করে,
-      এই উদ্ভট কথা তোমার মাথায় এলো কেনো?
-      আমার বান্ধবী তানিয়া তো বললো, আপনি আমাকে ভালোবাসেন। আপনি নাকি আপনার ডায়েরিতে লিখে রেখেছেন, ও সেটা লুকিয়ে দেখেছে।
-      এসব কোনো কথায়ই আমি লিখি নি। তানিয়া তোমাকে মিথ্যা বলেছে।
-      ফেসবুকে আপনি অনেক সুন্দর লেখালিখি করেন, প্রতিদিনই পড়ি আপনার লেখা। মন খারাপ থাকলে আপনার হাসির স্ট্যাটাস পড়ি। মাঝে মাঝে ছোটগল্পগুলো পড়ি। চ্যাটেওতো দারুণ গুছিয়ে কথা বলেন। ক্লাসেওতো কথা সুন্দর করে বলেন। তাহলে আমার সাথে সামনাসামনি কথা বলার সময় এমন ইতস্তত থাকেন কেন!
-      আমি ইতস্তত না। আমি না চাইলেও সমাজ আমাদের মাঝে কিছু অলিখিত নিয়ম দিয়ে দিয়েছে। ছাত্রী-শিক্ষক পড়ালেখার বাইরে কথা বলাটাই নিষিদ্ধ ব্যাপার।
-      তাহলে চ্যাটে কি করে বলেন?
-      চ্যাটেতো আর মানুষটাকে দেখা যায় না
-      বাস্তবে কি আমি এতো সুন্দর যে আপনি সব তালগুল পাকিয়ে ফেলেন?
-      ঠিক তা নয়। তবে একজন সেলেব্রেটির সাথে কথা বলতে গেলে একটু অস্বস্তিতো লাগেই।
-      আমরা কি বন্ধু হতে পারি না?
-      না।
-      কেনো?
-      কারন, তোমার চোখে বন্ধু্ত্ব-র ছাপ নেই। আছে কেবল মায়া।এই মায়া আমার জন্য বিপদজনক।
-      কিভাবে?
-      তোমার মায়া আমাকে দুর্বল করে দিবে।
-      কিসে দুর্বল করে দিবে?
-      তুমি ভালো করেই জানো ঐশী। তুমি ক্লাস টু এর খুকি না
-      দুর্বল হতে সমস্যা কি! আমিতো নিষেধ করছি না।
-      ঐশী ড্রাইভারকে গাড়ি থামাতে বলো। আমি নামবো।
-      স্যার, কালকে কিন্তু ক্লাসের পরেও দেখা করবেন। আমার জরুরী কথা আছে।
 
ঐশীর প্রশ্নের জবাব না দিয়েই গাড়ি থেকে বেরিয়ে আসে রাহাত। ওইদিন ঐশীর প্রশ্নে চুপচাপ থাকলেও ঐশীকে এড়িয়ে চলার ক্ষমতা রাহাতের হয় নি। পরের এক মাসে ছাত্রী-শিক্ষক থেকে কবে যে দুজনে প্রেমিক প্রেমিকা হয়ে গেছে তারা দুজনে জানতেও পারে নি। ভালোবেসেছে। প্রেম করেছে। দুজনেই দুজনের প্রতি খুবি কেয়ারিং, ডেডিকেটেড। রাহাতের ফোন ধরতে দেরি হলেই অভিমান করতো ঐশী। ক্লাসের কোন ছেলের সাথে ঐশীকে কথা বলতে দেখলেই অভিমান করতো রাহাত।  এসব অভিমানের আর রাগ করার ভেতরেই কিন্তু একটা অমোঘ ভালোবাসাও ছিল। তবে তাদের প্রেম শুধু ফেসবুক চ্যাট,ফোনে কথা,  গাড়িতে বসে আলাপ, আর লুকিয়ে কোথাও খেতে বসা এই অব্দিই, একবার শুধু লং ড্রাইভে বেরিয়েছিলো। একদিন ঐশী সরাসরি জিজ্ঞেস করে বসে,
-      আচ্ছা আমাদের প্রেম কি এমন আদর্শবাদীই থাকবে?
-      মানে?
-      মানে গোপনে শুধু চুমু খাওয়া অব্দিই! আর কিছু করতে ইচ্ছে করে না তোমার?
-      করে। কিন্তু তুমি প্রস্তুত নও ভেবে আমি বলতে সাহস করি না।
-      আমি প্রস্তুত।
-      তাহলে আর কি! একদিন সময়-সু্যোগ বুঝে আমার বাসায় আসো। আমার বাসায় কেউ নেই। আমি সব ব্যবস্থা করে রাখবো।

দুজনে মিলে ঠিক করলো দিন পাঁচেক পরেই তাদের সেই স্বপ্নের দিন হবে। দিনটা ছিলো মঙ্গলবার। রাহাত অপেক্ষা করছে কখন ঐশী আসবে। ওদিকে সবার চোখ ফাঁকি দিয়ে দুপুর দুটোর দিকে রাহাতের বাসার ফ্লাটের কলিং বেল চাপে ঐশী। কলিংবেল চাপার আধ-মিনিটের মধ্যেই দরজা খুলে গেলো। রাহাত বললো,
-      কি রে বাবা! এতক্ষণ লাগলো কেনো?
মুখটা একটু বাঁকা করে ঐশী বললো,
-      কতক্ষণ?
রাহাত একটু হেসে বললো,
-      অনেকক্ষণ!
ঐশী আবার মুখ বাঁকা করলো। ভেতরে ঢুকে ঐশীই দরজা লাগিয়ে দিলো। হেঁটে বেডরুমের রুমের দিকে যাওয়ার জন্য উদ্যত হতেই রাহাত ঐশীর হাত টেনে মুখোমুখি দাঁড়ালো। ঐশী কিছু না বলে একটু হাঁসলো।  

ঐশী রাহাতের দিকে কেমন যেন গভীর চোখে তাকিয়ে ছিল। ঐশীর হালকা ব্রাউন চোখের চাহনি যেন রাহাতকে ভেদ করে কোন অতল গহ্বরে চলে যাচ্ছিল। রাহাত দুহাত দিয়ে ঐশীর মুখখানি ধরে নিজের মুখটা এগিয়ে নিলো। তাদের ঠোট স্পর্শ করতেই যেন দুজনের শরীর দিয়ে শিহরন বয়ে গেল। রাহাত আলতো করে ঐশীর ঠোটে একটা চুমু খেলো, তারপর একটু জোরে। ঐশীও রাহাতকে চুমু খেতে লাগল। চুমু খেতে খেতে রাহাত ঐশীর সিল্কি চুলে হাত বুলাচ্ছিলো, আর ঐশী রাহাতের পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। রাহাত রাহাতের ঠোটের উপর ঐশীর জিহবার আলতো স্পর্শ পেলো; রাহাতও রাহাতের জিহবা দিয়ে ঐশীরটা স্পর্শ করলো, দুজনে জিহবা দিয়ে খেলতে লাগলো। ঐশীকে চুমু খেতে খেতে খেতে রাহাতের হাত ঐশীর ঘাড়ে স্কার্ট টপের উপর ওঠানামা করছিল। ঐশীকে চুমু খেতে খেতে রাহাতের এমন অনুভুতি হচ্ছিল যে জীবনে কোন মেয়ের সাথে থেকে রাহাতের এমন হয়নি; ঐশীও যেন আজ এক অন্য রকম অনুভুতি নিয়ে রাহাতকে চুমু খাচ্ছিল। আমরা এভাবে যেন প্রায় অনন্তকাল চুমু খেয়ে যাচ্ছিলো।

ঐশী চুমু খেতে খেতেই রাহাতকে ধরে উঠিয়ে আলতো করে ঠেলে ঐশীর বিছানার কাছে নিয়ে গেল; তারপর হঠাৎ করেই রাহাতকে ঠেলে বিছানায় ফেলে দিয়ে রাহাতের উপরে উঠে আবার চুমু খাওয়ায় মনোযোগ দিল। রাহাত ঐশীর ঠোট থেকে নেমে ঐশীর গালে, গলায় গভীর ভালোবাসায় চুমু খেতে লাগলো। ঐশীর মুখ দিয়ে তখন মিস্টি মিস্টি শব্দ বেরিয়ে আসছিল। চুমু খেতে খেতে রাহাত ঐশীর বুকের ভাজে মুখ নামিয়ে আনলো। ঐশী আবার রাহাতের মুখখানি ধরে ঐশীর ঠোটের কাছে নিয়ে আসলো। রাহাত আবার ঠোটে চুমু খেতে খেতে ভিতরে জিহবা ঢুকিয়ে দিলো। ঐশীও ঐশীর পাতলা ঠোট দিয়ে রাহাতের জিহবা চুষতে লাগল। ঐশীর বাতাবি লেবুর মত কোমল ঠোটের স্পর্শ আর ঐশীর শরীরের মিস্টি গন্ধে রাহাত এতটাই বিভোর হয়ে ছিলো এবার ঐশী তাকে  চিৎ করে শুইয়ে প্যান্টটা খুলে নিলো আর সঙ্গে সঙ্গে উবু হয়ে বসে প্রথমে রাহাতের বাঁড়াটা ভালো করে দেখল আর তারপর বাঁড়ার মুন্ডি থেকে চামড়াটা সরিয়ে একটা চুমু দিল আর তারপর মুন্ডিটা চেটে দিল।

রাহাতের বাঁড়া তখন ঠাঁটিয়ে উঠেছে ঐশীর হাতের আর জিভের ছোঁয়ায়। এবার ঐশী রাহাতের বাঁড়ার মুন্ডিটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো আর সঙ্গে সঙ্গে খিঁচতেও লাগলো। রাহাতের বাঁড়াটা খুব বড় আর লম্বা নয় তাই পুরো বাঁড়াটাই ঐশীর মুখে ঢুকে যাচ্ছিল। বাঁড়া চোষানোর অভিজ্ঞতা আগে থেকেই থাকার ফলে রাহাত ঐশীর চুলের মুঠি ধরে তলঠাপ দিতে থাকলো। ঐশী রাহাতের বাঁড়া মিনিট চারেক চুষেই রাহাতের রস খসিয়ে দিল। ঘরের অন্ধকারে ভালো করে দেখতে না পেলেও মনে হল ঐশী রাহাতের পুরো রসটাই বেশ তৃপ্তি করে খেল। 


[Image: 37523.jpg]
[+] 4 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Oisheer golper opekkate silam, dhonnobad shuru korar jonno. But Oishee je type er meye, or jonno blackmail ba jorpurbok hole valo manato.
Like Reply
#3
(17-02-2022, 09:36 AM)Shajib_Khaled Wrote: Oisheer golper opekkate silam, dhonnobad shuru korar jonno. But Oishee je type er meye, or jonno blackmail ba jorpurbok hole valo manato.
এতো অধৈর্য হলে হয়! সবেতো শুরু হলো। গল্পে টুইস্ট আসবে।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#4
২।

ঐশী এইবার আরাম করে ঘরের বিছানার কোণে বসে পরলো। ঘরে আলো কম ছিলো কিন্তু দুজন দুজনকে ভালো ভাবে দেখতে পাচ্ছিলো। রাহাত নিজের জামার বোতামগুলো আস্তে আস্তে খুলতে লাগলো, সে ভেবেছিলো যে, তাকে কাপড় খুলতে দেখে ঐশী নিজে থেকেই নিজের কাপড় খুলে নেবে। খুলছে না দেখে রাহাত ঐশীকে বললো,

-     ঐশী, তুমিও নিজের কাপড়-চোপর খুলে নাও।

ঐশী রাহাতের কথা শুনে নিজের কাপড় খুলতে শুরু করে দিলো। রাহাত এবার নিজের প্যান্টটাও খুলে ফেললো, দেখলো ঐশীও নিজের ব্রা আর পান্টি খুলছে। পান্টিটা খুলে এইবার ঐশী রাহাতের সামনে একদম নেংটো হয়ে গেলো। রাহাত বুঝতে পারলো যে ঐশী আজকে তাকে দিয়ে নিজের গুদ চাটাবে। রাহাত ধীরে ধীরে বিছানা দিকের এগোতে লাগলো আর গিয়ে ঐশীর কাছে বসে পরলো। বিছানাতে বসে রাহাত ঐশীকে জরিয়ে ধরলো আর তাঁরপর ঐশীকে নিজের দু-পায়ের মাঝখানে দাঁড় করিয়ে দিলো।

ঘরের হালকা আলোতে রাহাত নিজের ছাত্রী কিংবা প্রেমিকা নেংটো ঐশীকে ভালো করে দেখতে লাগলো। আজকে রাহাত প্রথমবার ঐশীর মাইগুলো খোলা অবস্থায়ে দেখছিলো। রাহাত আজ অব্দি ঐশীর মাইগুলো কাপড়ের উপর থেকে হাতিয়ে দেখেছে, তাতে ভালভাবে আন্দাজ পায় নি। আজকে প্রথমবার ঐশী বড়-বড় মাই দেখে রাহাতের বাঁড়াটা আবার ঠাঠিয়ে খাড়া হয়ে গেলো আর তার ছেঁদা থেকে রস বেরোতে লাগলো। ঐশীর বড়-বড় মাই, পাতলা কোমর আর ভারী ভারী পাছাগুলোকে নেংটো দেখে রাহাতেরতো অবস্থা খুব খারাপ্ হয়ে গেলো। রাহাত আস্তে করে নিজের হাতটা বাড়িয়ে ঐশী স্তনের উপর বোলাতে লাগলো আর আসতে আসতে টিপতে লাগলো। রাহাত ঐশীর মাই টিপতে টিপতে বললো,
-     ঐশী, তোমার মাইগুলো এতো সুন্দর কেন! ইচ্ছে করেছে চিবিয়ে খেয়ে ফেলতে। কত নরম তবুও খাড়া খাড়া হয়ে আছে আর কত মোলায়েম।

ঐশী রাহাতের কথা শুনে মুচকী হাসি হেসে দিলো আর নিজের হাতটা উঠিয়ে রাহাতের দু-কাঁধে রেখে দিলো। রাহাত কখনো কখনো নীচে ঝুঁকে ঐশীর স্তনের বোঁটাগুলোতে চুমু খাচ্ছিল্লো। খানিক পরে রাহাত ঐশীর একটা বোঁটা নিজের মুখে নিয়ে চুষতে লাগলো আর চুষার চোটেচু ঐশী কেঁপে উঠলো। রাহাত নিজের মুখটা আরো খুলে ঐশীর মাইটা আরো নিজের মুখের ভেতরে ভরে চুষতে লাগলো। রাহাতের অন্যহাতটা ঐশীর অন্যমাইতে ছিলো আর রাহাত সেটাকে ধরে চাটছিলো। রাহাত খানিক পরে হাতটা নীচের দিকে নিয়ে গেলো আর ঐশীর গুদটা নিজের মুঠোতে ভরে কচলাতে লাগলো। গুদ কচলাতে কচলাতে একটা আঙ্গুল ধীরে ঐশীর গুদের ছেঁদাতে ঢুকিয়ে দিলো। আঙ্গুলটা গুদে ঢোকানোর পর রাহাত আঙ্গুল আস্তে আস্তে ভেতর বাহির করতে লাগলো। রাহাত বুঝতে পারছিলো যে, ঐশী গরম হয়ে একদম আগুন হয়ে আছে। এমন মাল চুদতে পারা সুভাগ্যের ব্যাপার। তাছাড়া আজকে ঐশীর জন্য অনেক সারপ্রাইজড আছে।

খানিক পর রাহাত মুখ ঐশীর মাই থেকে সরিয়ে ঐশীকে ইশারা করে বিছানাতে শুতে বললো। ঐশী রাহাতের ইশারা বুঝে চুপচাপ বিছানাতে শুয়ে পরলো আর রাহাতও ঐশীর পাশে শুয়ে পরলো। রাহাত ঐশীর পাশে শোবার পরে ঐশীকে জরিয়ে নিলো আর তার ঠোঁট দুটো আবার চুষতে লাগলো। রাহাতের হাত দুটো আবার ঐশীর স্তনের উপরে চলে গেলো আর ঐশীর দুটো মাই মুঠো করে ধরে টিপতে লাগলো আর কখনো কখনো চাটতে লাগলো। ঐশীর মাই চটকাতে চটকাতে রাহাত আবার বললো,
-     ঐশী তোমার মাই দুটোর কোনো জবাব নেই। এতো সুন্দর আর খাড়া খাড়া মাই আমি কখনো দেখিনি।

রাহাত এবার চুমু খেতে খেতে আরো নিচে নেমে এল। এবার ঐশীর খোচা খোচা যৌনকেশের কাছে ওর মুখ নামিয়ে আনলো। সেখানে চুষতে চুষতে এর নিচের ফোলা স্থানটাকে একরকম অবহেলা করেই পাশে ঐশীর উরুতে মুখ নিয়ে গেল। একটা উরুর উপরাংশে জিহবা বুলাতে বুলাতে অন্য উরুটা হাত দিয়ে টিপে টিপে ধরতে লাগল। আর খালি হাতটা ঐশীর মাইয়ের নিচের অংশটুকুতে বুলিয়ে দিতে লাগল। ঐশী তখন পাগলপারা, ও হাত দিয়ে রাহাতর মাথা ধরে বারবার ওর ভোদার কাছে নামিয়ে আনতে চাইছিল, কিন্ত রাহাত কিছুতেই সেদিকে যাচ্ছিলো না। ওদিকে যাওয়ার ভান করে ফাকি দিয়ে আবার অন্য উরুটায় চলে যাচ্ছিলো। মাঝে মাঝে অবশ্য হাত দিয়ে ঐশীর ভোদায় একটু বুলিয়েই সরিয়ে নিচ্ছিল, তাতে ওখানে ঐশীর আগুন নিভা তো দুরের কথা আরো দাউদাউ করে জ্বলে উঠছিল। এভাবে বেশ কিছুক্ষন চলার পর এমন অবস্থা হল যে চরমভাবে উত্তেজিত ঐশী বলতে গেলে ওর ভোদার কাছে রাহাতর মুখটা নেয়ার জন্য ওর সাথে রীতিমত যুদ্ধ শুরু করে দিল।

এবার তাই যেন একান্ত বাধ্য হয়ে রাহাত তার জিহবাটা আলতো করে ঐশীর যোনি মুখের কাছে লাগাল। সাথে সাথে কেঁপে উঠল ঐশী। আবার জোর করে রাহাতর মাথা ওর ভোদার কাছে টেনে নিল। এবার রাহাত যেন হাল ছেড়ে দিয়ে ওর ভোদায় জিহবা চালাতে লাগল। ফাকে ফাকে যোনিমুখের উপরের ফোলা যায়গাটায় অল্প করে জিহবা লাগিয়েই আবার নিচে নিয়ে আসছিল সে। ঐশীর ভোদা তখন পিচ্ছিল রসে টইটম্বুর। রাহাত আবার ওর ভোদা ছেড়ে উপরে উঠতে লাগল। ঐশী প্রানপন ওকে বাধা দিচ্ছিল, ওর এখনো অর্গাজম হয়নি। কিন্ত ওর শত বাধা উপেক্ষা করে রাহাত উপরে উঠে ওর ঠোটে ঠোট লাগালো আর ঐশীর ভোদায় মুখের যায়গায় ওর আঙ্গুলকে মোতায়েন করল। ঐশীকে চুমু খেতে খেতে ওর মাইয়ে নেমে এসে আবার ওর মাই চুষতে লাগল। এসময় ওর ভোদার মুখে আঙ্গুল ঘষতে ঘষতে সে আস্তে করে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিল। ঐশীর ভোদার ভিতরটা অত্যন্ত গরম হয়ে আছে; আর একটু ভিতরে ঢুকাতেই ঐশীর ভোদার ভেতরে দেয়ালে একটা ছোট গর্তের মত স্থানে একটু ফোলা কিছু অনুভব করল। ওখানে আঙ্গুল দিয়ে একটু চাপ দিতেই ঐশী জোরে একটা শীৎকার দিয়ে কেঁপে উঠল। ঐশীর মাই চুষতে চুষতে রাহাত ওখানটায় টিপ দিয়ে যেতেই লাগল। আর উত্তেজনায় ঐশী ওর পিঠে খামচে ধরতে লাগল। এরকম কিছুক্ষন চলার পর হঠাৎ করে ঐশী রাহাতকে ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করল,
-     উহসোনা সরো, আমার কি রকম অস্বস্তি লাগছেআআআআউউউ…উহহহহহহ।

রাহাত ঐশীর কথায় কান না দিয়ে ওর ভোদায় এভাবে আঙ্গুলি করতে করতে ওর মাই টিপতে লাগল। ঐশীর ঠোটে ঠোট লাগিয়ে ওকে আদরের সাথে চুমু খেতে লাগল। ঐশী একটু ধস্তাধস্তি করে আবার নিজেকে রাহাতর উপর সপে দিল। হঠাৎ করেই চরম উত্তেজনা ওর দেহের ভর করল। সারা দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল। রাহাত ঐশীর মাই থেকে মুখ সরিয়ে নিচেও নেমে এল। ওর হাত তখন ওর ভোদার ভিতরে। রাহাত আরো মনোযোগ দিয়ে সেখান আঙ্গুলি করতে লাগল। হঠাৎ করেই যেন ঐশীর সারা শরীর থরথর করে কেপে উঠল ওর ভোদার ভেতরে রাহাতর আঙ্গুলও সেটা অনুভব করল। ঐশী ভয়ংকর জোরে চিৎকার দিয়ে উঠল। রাহাতর মনে হল সে চিৎকারে তার কান ফেটে যাবে। সে তবুও পাগলের মত আঙ্গুলি করে যাচ্ছে। তারপর হঠাৎ করেই ঐশীর ভোদার উপরের দিক থেকে একটা তরল ছিটকে এসে রাহাতর মুখের উপর পড়ল। কিন্ত কি এটা? ভোদার রসের মত পিচ্ছিল নয়, অথচ প্রস্রাবের মত বাজে গন্ধযুক্তও নয়। মুখ দিয়ে এটার স্বাদ নিয়েও অবাক হয়ে গেল। কেমন একটা টক মিস্টি আবার ঝাঝালো স্বাদ; মুখ নামিয়ে প্রানপনে ওটা চুষে খেতে লাগল। রসটা বের হওয়া শেষ হতেই ঐশী কেমন একটু মিইয়ে পড়ল। কিন্ত রাহাতর উত্তেজনা তখন চরমে। সে পাগলের মত ঐশীর ভোদার মুখটা চুষতে লাগল। এবার সে ওর ভোদার ফোলা অংশটাও চেটে দিচ্ছিল। তাই ঐশী আবার উত্তেজিত হয়ে উঠতে বেশি সময় নিল না। সে রাহাতর মাথা তার ভোদার সাথে চেপে ধরতে লাগল। রাহাতর অবহেলিত নুনু ঐশীর হাটুর সাথে বাড়ি খাচ্ছিল। ঐশীর সেটা খুব ধরতে ইচ্ছে হচ্ছিল কিন্ত রাহাত ওর ভোদা চেটেই যাচ্ছে আর হাত উপরে মাইয়ের নিচে বুলিয়ে দিচ্ছে। ঐশী অধৈর্য হয়ে আবার ওকে টেনে উপরে তুলতে চেষ্টা করল। এবার রাহাত হাল ছেড়ে দিয়ে উপরে উঠে ঐশীর ঠোট ঠোট লাগালো। সুযোগ পেয়ে ঐশী ওর নুনুটা চেপে ধরল।   

রাহাতের দিকে ঘুরেই রাহাতকে কিছু না করতে দিয়ে তার ওপর চেপে বসে গুদ দিয়ে রাহাতের বাড়া ঘষতে লাগলো | কিন্তু ঢোকাতে যেতেই রাহাত জোর করে উঠে ওকে রাহাতের নিচে এনে ফেললো | রাহাতের বাড়াটা দিয়ে ওর গুদ তা ঘষতে লাগলো আর সেই সাথে ওর মাই চুষতে লাগলো | ওর মাই এর বোটা গুলো চুষে চুষে রাহাতের মুখেই ঘোরাতে লাগলো | রাহাতের বাড়ার ঘষা খেতে খেতে পাগল হয়ে ঐশী চেঁচালো
-     ওহ স্যার! আর কত নিজের ছাত্রীকে জ্বালাবে! ঢোকাও এবারে ওটা | আর যে পারছি না, তোমার আখাম্বা বাড়াটা দিয়ে চোদ আমাকে | উফ আর তড়পিয়ো না।

রাহাত এবার বাড়াটার মুন্ডিটা একটু ঢোকালো আবার বের করলো | আবার অল্প একটু ঢোকাতেই ঐশী নিজেই রাহাতের কোমর ধরে টেনে আর নিজের কোমর এগিয়ে ঢুকিয়ে নিলো পুরোটা| রাহাত আর দেরী করলোনা। বাঁড়ার মুদো ধরে ঐশীর রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। ঐশীর হাটু দুইটা একটু বেশি ফাক করে তুলে ধরলো। এতে করে রাহাতর চোদায় দারুন সুবিধা হলো।
-    ঢুকাও সোনা, ভোদায় আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে দুনিয়ার সুখ দাও আমাকে।  

রাহাতের রামচোদন ঐশীকে একেবারে বেশ্যাপাড়ার মাগী বানিয়ে দিলো। ঠাপের তালে তালে সুখ নিতে চীৎকার করতে লাগলো,
-      ওহ্হ্হ্ইস্স্ হচ্ছে হচ্ছে সোনা, হ্যা এভাবেই জোরে জোরে চোদ আমাকে। জোরে দেয় খানকীর পোলা।
ঐশীর মুখ থেকে এমন খারাপ খারাপ কথা শুনে রাহাত মারাত্বক উত্তেজিত হয়ে গেলো। রাক্ষসের মতো ঠাপ মেরে জানোয়ারের মতো চুদে ঐশীর ভোদা একেবারে ফাটিয়ে দিতে লাগলো। কিন্তু ঐশী যেনো রাস্তার খানকী মাগী। কিছুতেই মন ভরে না,
-     ওহ্হ্হ্আহ্হ্জোরে জোরে চোদ খানকীর ছেলে মাদারচোদ তুই একটা আরও জোরে ছাত্রীর ভোদা চোদ তোর বাঁড়ার মাল দিয়ে তোর প্রেমিকার ভোদা ভরিয়ে দে ওহ্হ্ইস্স্
রাহাতর আখাম্বা বাঁড়ার চোদন খেয়ে ঐশী একদম পাগল হয়ে গেলো। বিছানার চাদর আকড়ে ধরে জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো।
-     আহ্হ্হ্আরও ভিতরে ঢুকা সোনা আরও ভিতরে, রামচোদন চোদ ওহ্হ্হ্হ্ইস্স্চোদ
ঐশীর মুখ থেকে এমন খারাপ খারাপ কথা শুনে রাহাত নিজেকে আর সামলে রাখতে পারলো না। ভোধায় বাঁড়া ঠেসে ঠেসে ধরে একটার পর একটা প্রানঘাতী ঠাপ মারতে লাগলো।
-     ওহ্হ্হ্ঐশী সোনা, আমার মাল আসছে। এই নাও ঐশী সোনা, তোমার গুদ ভর্তি করে আমার মাল নাো। এই নাও আসছে, আসছে আমার মাল ঘন তাজা মাল নাও সোনা নাও উম্ম্ম্ইস্স্
ওহ্হ্হ্হ্‌…হ্হ্আমারও আবার রস আসছে স্যার…ওহহ্হ্আমার ভোদার রস বের হচ্ছে তোমার খানকী ছাত্রীর হচ্ছে হচ্ছে ইস কি সুখ গো, সোনা।

রাহাত ঐশীর গুদে মাল ঢেলে দিলো। ঐশীও আবার ভোদার রস ছেড়ে দিলো। রাহাত ঐশীর একটা মাই চুষতে চুষতে নিথর ভাবে পড়ে থাকলো। ঐশি রাহাতের বাঁড়া থেকে মাল পরিস্কার করে দিলো। তারপর ওর উপরে একটা পা তুলে দিয়ে ওকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো।


[Image: Pics-Art-02-17-05-09-06.jpg]
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#5
দারুন দাদা! আরো লিখুন ঐশিকে নিয়ে
Like Reply
#6
৩।

কিছুক্ষণ শুয়ে থাকার পর ঐশী বললো,

-      কটা বাজে রাহাত
-      সন্ধ্যা সাতটা।
-      আমার শরীরটা বেশ ক্লান্ত লাগছে।
-      কি বলো! সুখ পাও নি?
-      আরে না না। সুখ, তৃপ্তি, আরাম সব পেয়েছি। তোমার রাক্ষশে শরীরের চাপে আমার শরীর ক্লান্ত হয়ে গেছে। এক কাপ কফি খাইলে আবার চাঙ্গা হয়ে যাবো। এরপরে চলে যেতে হবে! বাসায় টেনশন করবে।
-      তুমি বাসায় ফোন করে বলো, তোমার ফিরতে রাত হবে। আমি কফি দিচ্ছি। তারপর দুজনে বাইরে যাবো। আজকে তুমি যা গিফট চাইবা তাই দিবো। অনেক দিন পর সেক্স করে তৃপ্তি পেয়েছি। আর তুমি উঠে ফ্রেশ হও। নয়তো আমার বাঁড়া আবার টাটিয়ে উঠছে। আবার চুদে দিবো। দ্রুত যাও।

ওয়াশরুম থেকে ফিরে এসে ঐশী দেখলো রাহাত কফি হাতে দাঁড়িয়ে আছে। ফ্রেশ হওয়ার পর থেকে শরীর বেশ ফুরফুরে লাগছে তার। কফি চুমুক দিয়ে মুহূর্তেই চাঙ্গা হয়ে গেলো ঐশী। রাহাতের দিকে তাকিয়ে একটা মুচকি সেক্সি হাসি দিয়ে বিছানায় বসলো। অর্ধকাপ কফি খাওয়ার পর ঐশীর মনে হলো তার মাথা ঝিমঝিম করছে। আরেক চুমুক দিতে গিয়ে ঐশীর মাথা ঘুরে গেলো, হাত থেকে মগ পড়ে গেলো। এরপর আর কিছু মনে নেই ঐশীর। অজ্ঞান হয়ে আলুথালুভাবে বিছানায় পড়ে থাকলো। 

বেশ কিছুক্ষণ পরে শরীরে ঠান্ডা একটা স্পর্শে জ্ঞান ফিরল  ঐশীর। চোখ খুলে দেখে রুম বেশ অন্ধকার। ছোট একটা ডিম লাইট জ্বলছে। প্রথমে কিছু বুঝতে পারছিলো। আস্তে আস্তে বুঝলো, সেক্সের পরে ক্লান্ত হয়ে ছিলো বলে হয়তো চোখে লেগে গেছে।  ঐশী একটু পরেই টের পেলো, কম্বলের নিচে তার শরীর এখনো সম্পুর্ন নেংটা। কিন্তু তার যতদুর মনে পড়ছে ওয়য়াশরুম থেকে টাওয়াল বেধে বের হয়েছিলো।  তাঁর মুখের সামনে মুচকি হাসি নিয়ে শুয়ে আছে রাহাত। কিন্তু ঐশীর মনে হচ্ছে তার পিছন দিকেও কেউ একজন শুয়ে আছে। কারণ তার পোঁদের খাঁজে কারো বাঁড়া ধাক্কা খাচ্ছে। কোনভাবে নিজেকে সামলে নিয়ে পিছনে থাকাতেই ঐশীর দমবন্ধ হবার উপক্রম হলো। মধ্যবয়স্ক একটা লোক তার পিছনে পশুর মতো হাসি নিয়ে শুয়ে আছে। 

ঐশী চমকে উঠলো। পাগলের মতো চিথকার করে বললো,
-      কি ধরনের অসভ্যতা। এসব কি রাহাত। এই লোকটা কে আমার সাথে এসব কি হচ্ছে।
ঐশীর কথা শুনে রাহাত শক্তি দিয়ে তার চোয়াল চেপে ধরে বললো,
-      কি রে মাগী, ঘুম ভাঙলো তাহলে! ঘুমের ঔষোধটা অল্পই দিয়েছিলাম। তারপরেও এতো ঘুম। এতক্ষণ ধরে দুটো লোক তোর গুদ পোঁদ দুধ ঠোঁটে হাত বুলাচ্ছে তাও তোর জ্ঞান ফেরে না।
-      এসব কি অসভ্যতা করছো রাহাত? হাত সরাও আমার শরীর থেকে। এক্ষুনি আমাকে যেতে দাও নয়তো তোমাদের নামে মামলা করবো। রাহাত এসব কি করছো! তুমি আমাকে ভালোবাসো।
পুলিশের কথা বলায় রাহাত এবং অন্যলোকটার মেজাজ বিগড়ে। ওদের দুই হাত ঐশীর দুই দুধকে জোরে জোরে কচলাতে শুরু করলো। ঠিক যেন কোন দানব ঐশীর দুধ দিয়ে আটা মাখাচ্ছে। ঐশী ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো।
-      ইস্‌স্‌স্‌স্‌স্‌, মাগো, কি করছো রাহাত, প্লিজ আমাকে ছাড়ো, লাগছে আমার।
অন্য লোকটা মুখ বিকৃত করে বললো,
-      চুপ কর মাগী। তুই এই বাসায় আসার পর থেকে তোর সব কিছু ভিডিও রেকর্ড করে রেখেছি। রাহাতের সাথে তোর সেক্স থেকে বাথরুমে গোছল সব রেকর্ড আছে আমাদের কাছে। আর একটা কথা বললে তোকে নেটে ভাইরাল করে দেবো। তোর অভিনয় ক্যারিয়ারের সর্বনাশ করে দেবো। চুপচাপ আমাদের মজা নিতে দেয় মাগী। আর এতো সতীসাবিত্রী সাজতেছিস কেন! একটু আগেই না এই বিছানায় রাহাতের বাঁড়া দিয়ে গোদ মারিয়েছিস।

ঐশীর লাগছে লাগছে এসব শুনে রাহাত বললো,
-      লাগবে কেনো? আমরা তো তোমাকে আদর করছি। তোমার কি সুভাগ্য তোমার দুই দুইটা জামাই। একসাথে পোঁদ গুদ মারানোর সুযোগ সব মেয়ে পায় না সোনা।  আমি তোমার প্রথম স্বামী রাহাত। আর ঐযে তোমার পোঁদে যার বাঁড়া ধাক্কা দিচ্ছে ও তোমার দ্বিতীয় স্বামী ইমন।
ওদের অন্য হাতগুলো ঐশীর তলপেট ও উরুতে ঘোরাঘুরি করতে শুরু করলো। রাহাত ঐশীর বাম দুধের বোঁটা এমন ভাবে টিপে ধরলো যে ঐশী ব্যথায় কঁকিয়ে উঠলো,
-      আহ্‌হ্‌হ্‌হ্‌…আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌…মাগো…প্রচন্ড লাগছে…ইস্‌স্‌স্‌স্‌স্… রাহাত, প্লিজ আমাকে ছাড়ো তোমরা। আমি চিৎকার করে মানুষ জড়ো করবো।
ইমন আবার হেসে হেসে বললো,
-      মাগী, তোকে চুদার জন্য আমি সব করতে রাজি। আমার সামনে রাহাত তোকে চুদেছে। আমি ক্যামেরা দিয়ে দেখে দেখে হাত মেরেছি। আজ তোকে চুদবো। দরকার হলে খুন করে তোর লাশ চুদবো। 
-      প্লিজ, রাহাত, আমার সাথে এরকম করো না। প্লিজ, আমাকে ছেড়ে দাও
-      নাহ্‌…এভাবে মাগীর মুখ বন্ধ হবে না। এই রাহাত…মাগীর মুখ বন্ধ কর।

রাহাত বিছানা থেকে উঠে গিয়ে পাশের রুম থেকে একটা ল্যাপটপ নিয়ে এসে ঐশীর চোখের সামনে রাখলো।  ল্যাপটপের স্ক্রিনে ছবিগুলো দেখে ঐশী আৎকে উঠলো। ঐশীকে ঘুমের ঔষোধ খাইয়ে ওরা তাহলে এই কাজ করেছে। ঐশী সম্পুর্নভাবে নেংটা হয়ে আছে। ঐশীর নেংটা শরীরের বিভিন্ন ছবি এই ক্যামেরায়। তারপর একটা ভিডিও অন করলো। রাহাত আর ঐশীর সেক্সের ভিডিও। রাহাত মুখ ব্লার করা। আর ঐশীর মুখ এইচডি স্ক্রিনের মতো পরিষ্কার। শুধু মুখ হলেও এককথা ছিলো, ভিডিওতে ঐশী রাস্তার মাগীর মতো রাহাতকে নোংরা ভাষায় গালি দিয়ে তাকে চুদতে বলছে। রাহাত ঐশীর ল্যাপটপ সামনে থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে বলল,  
-      দ্যাখ মাগী…বেশি বাধা দিলে অথবা চিৎকার করলে তোর এই ছবি ভিডিও সব নেটে যাবে। এরপর কি হবে কল্পনা কর। তোর ভার্সিটি ফ্রেন্ড থেকে তোর বাসার দারোয়ান সবাই তোর ছবি দেখে হাত মারবে। তোকে সারাদেশ বেশ্যা ঐশী নামে চিনবে। প্রভার কি হয়েছিলো ভুলে গেছিস? চিন্তা করে দ্যাখ শালী…বাঁধা দিবি নাকি শান্ত হয়ে আমাদের চুদতে দিবি।

দুজন লোক একসাথে তার পোঁদ গুদ মারছে, এটা কল্পনা করে ঐশী শিউরে উঠলো। নরম স্বরে ওদের বুঝাতে লাগলো,
-      রাহাত তুমি আমাকে ভালোবাসো। আমি তোমার প্রেমিকা। আমি তোমাকে আমার প্রানের থেকেও ভালোবাসি। প্লিজ রাহাত। ইমন, প্লিজ আমি তোমার বোনের মতো, আমাকে ছেড়ে দাও। আমি তোমাকে টাকা দিবো।
-      মাগী, তুই কি জানিস ভার্সিটির শিক্ষকরা, তোর সেক্সি শরীর দেখার জন্য ক্লাসে তাড়াতাড়ি আসে আর দেরিতে যায়। তোর ডাঁসা দুধ, ভারী পাছা, নাভি, পেট, ঠোট, বগলের তলা, কোমর এসব কল্পনা করে ছাত্র শিক্ষক করমচারি সবাই হাত মারে।
লজ্জা, ভয়, অপমান এবং আসন্ন বিপদের কথা চিন্তা করে ঐশীর মাথা তখন ভোঁ ভোঁ করছে। এরই মধ্যে ইমন আবার মুখ খুললো,
-      আরে শালী……… তুই নায়িকা না হয়ে বেশ্যা হওয়া উচিত ছিলো। এই কচি বয়সে কি শরীর বানিয়েছিস। আমরা দুজন কেন! তোকে সারা শহরের মানুষ চুদলেও তোর কিছু হবে না। আমাদের সাথে আজকে চোদাচুদি করে দ্যাখ, তোর শরীর মন দুইটাই তৃপ্ত হবে।
এতো কথা বলার মাঝেও ওদের হাত থেমে নেই। চারটা হাত ঐশীর নরম শরীরটাকে খাবলে খাচ্ছে। ওদের টেপাটেপিতে ঐশীর দুধের দুই বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে। এটা দেখে ইমন হেসে উঠলো। ওদের কারো শরীরে কোন সুত পরিমাণ কাপড় নাই, ঐশীর বিবস্ত্র শরীর ইমনের বিবস্ত্র শরীরের সাথে ঠেসে লেগে আছে, তার ঠাঠানো বাড়া ঐশীর পাছায় গুতা মেরে যাচ্ছে। ইমন এবার ঐশীকে তার বুকের দিকে ঘুরিয়ে নিল, ঐশীর একটা স্তন মুখে নিয়ে দারুন ভাবে চোষতে লাগল আরেকটাকে মর্দন করতে লাগল, ঐশী চরম উত্তেজিত হয়ে গেলো। তার গলাকে জড়িয়ে ধরে তার গালে গালে চুমু দিতে লাগলো তার ঠোটগুলো নিজের ঠোঠে নিয়ে চোষতে লাগলো। রাহাত পিছন দিক থেকে ঐশীর পিঠ, পাছা, গাড় চ্যাঁটা শুরু করলো। মাঝেমধ্যে পাছা কামড়ে দিলো। ঐশী এই দ্বিমুখী আক্রমনে প্রচণ্ড কাম উত্তেজিত হয়ে পড়লো। 
ঐশী উত্তেজনায় আহ উহ আহা মরে গেলাম, আমাকে আর জ্বালাইয়ো না। এবার আমার সোনায় বাড়া ঢুকাও, আমাকে চোদ বলে চিতকার করতে লাগলো। কিন্তু রাহাত এবং ইমনের কি প্লান ঐশী বুঝতেছে না। ওরা চোষে আর চেটে যেতেই থাকল, ঐশী নিজের দেহ ও মনকে কিছুতেই ধরে রাখতে পারছেনা। সে নড়াচড়া করছে, নিজের শরীরকে আকিয়ে বাকিয়ে চিতকার করতে লাগলো।

এবার রাহাত ওর ধোন নিয়ে ঐশীর মুখের কাছে নিয়ে গেলো। আর ইমন আস্তে আস্তে নিজের ধোন উত্তেজনায় ভিজে যাওয়া হালকা চুলে ভরা ঐশীর ভোদায় ঘষতে লাগলো। ঐশীর ভোদার রসে ইমনের ধোনের মাথা ভিজে গেলো। এরপর আস্তে আস্তে ওর রসালো ভোদায় নিজের ধোন ঢুকিয়ে দিলো। ঐশী উত্তেজনায় কিংবা ব্যথায় আহহ করতে চাইলেও শব্দ বের হল না। কারণ রাহাত ইতিমধ্যেই নিজের ধোনটা ঐশীর মুখে ঢুকিয়ে রেখেছে। ঐশী সব ভুলে বেশ মজা করে রাহাতের ধোনটা চুষছিলো। রাহাত ওর বিশাল ধোন বার বার বের করছিল আর ঢুকাচ্ছিল। প্রবল উত্তেজনায় কিছু মাল ঐশীর মুখে ঢেলে দেয়। আর এতে করে থপ থপ শব্দ হচ্ছিল ওর মুখ দিয়ে।

ইমনও জোরে জোরে গুদে ঐশীকে চুদে চলেছে। এক পর্যায়ে বুঝতে ইমন বুঝতে পারলো সে মাল ছেড়ে দিবে। তাই ঐশীর পা দুটো ধরে নিজের সর্ব শক্তি দিয়ে ধোন ওর ভোদার ভেতরে ঢুকিয়ে দিলো আর চির চির করে মাল ঐশীর ভোদার ভেতরে পড়ল। ইমন এক রকম নিস্তেজ হয়ে গেলো। এরপরে দুজনে তাদের পজিশন পরিবর্তন করলাম। ইমন এবার বসে ঐশীর মুখে নিজের মালে ভরা ধোন ঢুকিয়ে দিলো আর বললো চেটে খেতে।  ঐশীও সময় নষ্ট না করে ইমনের ধোনের আগা থেকে গোড়া নিজের মুখের ভেতর নিয়ে গেলো আর জিভ দিয়ে চাটতে লাগলো। এতে ইমনের নিস্তেজ ধোন আবার খাড়া হয়ে গেলো। আর এরইমধ্যে রাহাত বেশ মজা করে বাড়াটাকে কিছুক্ষন ঘষাঘষি করে ঐশীর যৌনি মুখে ফিট করে একটা ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিল, ঐশী পরম শান্তিতে আহ করে উঠলো। রাহাত এতো আস্তে আস্তে ঠাপ মারছিল যে ঐশীর মনে হল বির্য বের না করে সারা রাত কাবার করতে চায়, রাহাত বাড়া থপাস করে ঠেলে ঢুকায় আর আস্তে করে টেনে বের করে আনে, আবার থপাস করে ঠেলা দিয়ে ঢুকিয়ে দেয় আবার আস্তে করে টেনে বের করে আনে।

[Image: Pics-Art-02-19-06-28-40.jpg]
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#7
৪।

ঐশী ইমনের বাড়া মুখে নিয়ে রাহাতের ঠাপের তালে তালে আ আ আ করছে। রাহাত এবার প্রবল জোরে ঠপানো শুরু করল, আহ কি মজার ঠাপ প্রতি ঠাপে ঐশী যেন স্বর্গসুখ পাচ্ছিলো, ঐশীর ভোদা যেন এতক্ষন এই ঠাপের অপেক্ষা করছিল।


বিশ পঁচিশ ঠাপের পর ঐশীর দেহে ঝংকার দিয়ে বেঁকে উঠলো এবং হরহর মাল ছেড়ে দিলো। রাহাতও ঐশী সোনা ঐশী সোনা বলে চিতকার দিয়ে ঐশীর ভোদায় বীর্য ছেড়ে দিলো। ইমনের বাঁড়া এরমধ্যে চেটে পরিষ্কার করে দিয়েছে ঐশী। ইমন, রাহাত দুজনেই কিছুক্ষণ ঐশী জড়িয়ে ধরে শুয়ে থাকলো।
-      অনেক তো করলে।। এবার আমাকে যেতে দিন, প্লিজ।
-      আরে মাগী…… এতো তাড়া কিসের? তোকে এবার অন্যভাবে চুদবো।
-      আবার! আমার শরীর মানছে না। প্লিজ।
-      হ্যা…… আবার…… আজ তোকে চোদার সব নিয়ম দেখাবো।

ইমন আবার চিৎ হয়ে শুয়ে পড়লো। ঐশী তো অবাক, এতো চোদার পরেও এদের ধোন এখনও কতো শক্ত হয়ে আছে। রাহাত ঐশীকে তার ইমনের উপরে চিৎ করে শুইয়ে দিলো। ইমন নিজের ধোন ঐশীর গুদে ঢুকিয়ে দিলো। এবার রাহাত তার ধোন গুদে ঠেসে ঠসে ঢুকিয়ে দিলো। মুহুর্তেই ঐশীর গুদের ভিতরটা ইলাস্টিকের মতো চড়চড় করে উঠলো।
-      …… মাগো…… মরে গেলো…… প্রচন্ড লাগছে……
-      কি রে……… ঐশী মগী……… ব্যথা লাগছে?
-      খু–উ–উ–ব…… ব্যথা…… লাগছে। প্লিজ একজন ঢুকান । একসাথে না।
-      লাগুক…… তোকে ব্যথা দিয়েই তো আমরা মজা পাচ্ছি। দুইটা ধোন তোর গুদে ঢুকলে গুদের মুখ কতো বড় হয় সেটাই দেখবো।
ঐশী কোন কথা বললো না। জানোয়ারদের সাথে কথা বলে লাভ নেই। তবে গুদে ২/৩ টা ঠাপ পড়তেই ঐশী চেচিয়ে উঠলো।
-      প্লিজ…………… প্লিজ……………… আপনারা থামেন……………আমার খুব কষ্ট হচ্ছে।
-      তোকে কষ্ট দেওয়ার জন্যই তো আমরা এভাবে চুদছি। চুপ করে মজা নেয় মাগী।
-      প্লিজ………… আপনাদের পায়ে পড়ি………আপনার থামেন, আমি মরে যাবো তো।
-      তোর মতো ডবকা মাগীর কিছু হবে না। চুপ থাক।

দুইজন জানোয়ারের মতো ঐশীকে চুদতে শুরু করলো। ঐশীর কিছু করার নেই। দাঁতে দাঁত চেপে দুইজনের শক্ত চোদন খেতে লাগলো। ঐশী চিৎকার করে কাঁদছে। কিন্তু রাহাত এবং ইমন একমনে ঐশীকে চুদছে। ১০ মিনিট পর দুইজনই চেচিয়ে উঠলো,
-      ঐশী মাগী……… আহ্‌হ্‌হ্‌…… গুদ দিয়ে ধোন দুইটাকে কামড়ে কামড়ে ধর রে শালী।
ঐশী বুঝলো এদের মালাউট হওয়ার সময় হয়েছে। ঐশীকে আর বেশিক্ষন কষ্ট সহ্য করতে হবে না। টের পেলো গুদের ভিতরে ধোন দুইটা ফুলে উঠলো। কয়েক মুহুর্ত পর দুইজন ঐশীর গুদে আবার মাল ঢেলে দিলো।

রাহাত এবার টেনে ঐশীকে নিজের বুকের উপর নিয়ে নিলো। আর কামে মত্ত ঐশীও ঝুঁকে নিচু হয়ে রাহাতকে চুমু খেতে লাগলো আর তাতে ঐশীর সেক্সি পাছাখানা ইমনের চোখের সামনে ফুটে উঠল। ইমন এটাই চাইছিল। ঐশীর নগ্ন পাছার দর্শন পেয়ে ইমনের বাঁড়া আবার শক্ত হয়ে গেল। ইমন উঠে গিয়ে ড্রয়ার থেকে ভেসেলিনের কৌটা বের করে কিছুটা ভেসেলিন তার বাঁড়াই মাখিয়ে ঐশীর কাছে গেল। এরিমধ্যে ঐশী আবার রাহাতের বাঁড়ার ওপর ওঠা নামা করতে ব্যস্ত এবং সুখে জোর স্বরে গোঙাচ্ছে। ইমন হাঁটু গেঁড়ে ঐশীর পেছনে বসে ঐশীকে ভাঁজ করে রাহাতের বুকের ওপর শুইয়ে দিলো,
-      কি করতে চাইছ তুমি ইমন?
-      এক্ষনি বুঝতেই পারবি কি করছি ।

ঐশী কিছু একটা আন্দাজ করতে পেরেই না না না বলে চেঁচিয়ে উঠলো। ইমন তার পোঁদের ফুটোই নিজের বাঁড়া সেট করেছে। ঐশীর অনিচ্ছার দরুন ঐশীর পোঁদের ফুটোটা কুঁকড়ে ছোট হয়ে আছে। ইমন তার পাছার দাবনা দুটো দু হাতে ধরে দু দিকে ফাঁক করে দিয়ে ঐশীর পোঁদের ফুটোয় এক ঠাপ মারল আর সঙ্গে সঙ্গে ভেসেলিন মাখা বাঁড়ার মুন্ডিটা ঢুকে গেল ঐশীর পোঁদে। যদিও বাঁড়ায় ভেসেলিন মাখা ছিল তবুও ঐশী ব্যাথায় চিতকার করে উঠল। ইমনকে ঐশী অনুরোধ করল বাঁড়াটাকে বের করে নিতে কিন্তু কে কার কথা শোনে। ইমন ঠেলতে ঠেলতে প্রায় অর্ধেকটা ঢুকিয়ে ফেলেছে এরি মধ্যে। রাহাতও বুদ্ধিমানের মত নিজের ঠাপানোটা বন্ধ্য করে দিল যাতে ইমনের বাঁড়াটা সহজে ঐশীর পোঁদের ফুটোই ঢুকতে পারে।

ইমন ঐশীর পোঁদ মারা শুরু করল কিন্তু ঠিক মজা পেলনা কারন রাহাতও নিচ থেকে গুদ মারতে লাগল। দুটো বাঁড়া একসাথে মুভমেন্ট করলে ঠিক জমছে না। তাই ইমন ও রাহাত নিজেদের মনে মনে ঠিক করে নিল একজন ঠাপালে আর এক জন থেমে থাকবে। তাই রাহাত ঠাপানো বন্ধ করে রাখল আর ইমন ঐশীর পোঁদ মারতে থাকল। কিছুক্ষণ পর ইমন ঠাপানো বন্ধ রাখল আর রাহাত গুদ মারতে থাকল। এই ভাবে চলতে থাকল ঐশীর গুদ ও পোঁদ মারা।

ঐশীর দুটো ফুটোই ব্যাথায় জ্বলছে কিন্তু এক অদ্ভুত মজা সেই ব্যাথায় আবার সুখের প্রলেপও লাগিয়ে দিচ্ছে। এক সাথে দুটো ফুটোয় দুটো বাঁড়া কোনদিন কল্পনাও করেনি ঐশী। তার নিম্নাঙ্গের দুটো ফুটোই দুটো পুরুষ দখল করে আছে। সে এক অদ্ভুত অনুভুতি । এই ভাবে আরও কিছুক্ষণ চলার পর ঐশী তার গুদের জল ছেড়ে দিল আর রাহাতও নিজের বাঁড়ার রস ছেড়ে দিল ঐশীর গুদের ভেতরে। ঐশী শরীর ছেড়ে দিল আর রাহাতের বুকের ওপর শুয়ে পরল। কিছুটা অসার হয়ে গেল শরীরটা কিন্তু ইমন তার পোঁদ মেরেই চলেছে। রাহাতের গরম নিশ্বাস তার ঠোঁটে এসে পরছে। ঐশী তার জিব বের করে রাহাতের মুখের ভেতর ঢুকিয়ে তার জিব চুষতে লাগল। দু জনে দুজনকে আবার চুম্বনে আবদ্ধ করে নিল। আরও কিছুক্ষণ চলতে থাকল ওদের চুমাচুমি আর ইমনের পোঁদ মারা। তার পর ইমনও তার বাঁড়ার রস ছেড়ে দিল ঐশীর পোঁদের ভেতর।

এবার ইমন পাশে শুয়ে ঐশীকে টেনে নিজের বুকের নিয়ে নিলো। ঐশী অবাক হয়ে যাচ্ছে এদের বাঁড়ার শক্তি দেখে। দুই দুইবার বীর্যপাতের পরেও এদের বাঁড়া খাড়া হয়ে যাচ্ছে কি করে! এটা জিজ্ঞেস করতেই ইমন বললো এসব আগেই ব্যবস্থা নিয়েছে। এবার ইমন বললো,
-      চুপচাপ লক্ষ্মী বউয়ের মতো। আমার বাঁড়ায় বসে পড়।
 
ঐশী ইমনের আদেশ পালন করে বিছানার কিনারায় হাগার মত বসে গুদে নিজের পোঁদের ঝোল মাখা ইমনের বাঁড়াটা ভরে নিলো । রাহাতও তখন বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে গেল । ওর তীরের মত বাঁড়াটার ফলা যেন ঐশীর পাছাকেই বিদ্ধ করে দেবে । রাহাতকে নিচে নামতে দেখে ইমন ঐশীকে কোলে তুলে নিয়ে উঠে এসে মেঝেতে দাঁড়িয়ে গেলো। শরীরের ভার বজায় রাখতে ঐশী ইমনের কাঁধটা দু’হাতে পাকিয়ে ধরে নিল । ঠিক সেই সময়েই রাহাত ঐশীর পেছনে গিয়ে বামহাতে ওর বাম পাছাটা ফেড়ে ধরে একটু আগে ইমনের বাঁড়ার চোদন খাওয়া ওর পোঁদের ফুটোটাকে ফাঁক করে নিয়ে ডান হাতে নিজের বাঁড়াটা ফুটোয় সেট করেই সামনের দিকে গাদন দিতে লাগল ।

ওর কিম্ভুতাকার বাঁড়ার মুন্ডিটাই যেন ঐশীর পোঁদের পুচকে ফুটোয় ঢুকতে চায়ছে না । রাহাত তবুও পাছাটাকে আরও একটু ফেড়ে নিয়ে শরীরের সর্বশক্তি দিয়ে বাঁড়াটা ওর পোঁদে ভরেই দিল । রাহাতের তালগাছটা পোঁদে ঢোকায় ঐশী কাতর স্বরে চেঁচিয়ে উঠল –
-      ওগো মা গো…! ও গো বাবা গোওওওও…!  প্লিজ, রাহাত বের করো। মরে গেলাম। প্লিজ, ওরে খানগির ব্যাটা… আমাকে কি মেরে ফেলবি।
-      চুপ্ শালী বারো ভাতারি…! আর যদি বের করতে বলবি, তাহলে দুজনের বাঁড়া একসাথে তোর পোঁদে ঢুকিয়ে এমন রাম ঠাপ দিবো যে তোর পোঁদ না পানির কল আলাদা করতে পারবি না।
ইমন বললো,
-      বিকেলে যখন স্বইচ্ছায় রাহাতকে গুদ মারাতে এসেছিলে সেই সময় তোর ভয় লাগে নি…! এখন দুটো বাঁড়া একসাথে নিয়ে মরে যাচ্ছিস….! চুপ শালী রেন্ডি…! নইলে সত্যি সত্যিই মেরে ফেলব ।

দুজনের ধমক শুনে সঙ্গে সঙ্গে ঐশী চুপসে গেল । রাহাত একটু একটু করে পুরো বাঁড়াটাই ওর পোঁদে ভরে দিল । তারপর শুরু হলো সেই ছন্দবদ্ধ ঠাপ । একবার ইমন বাঁড়া ভরে, তো একবার রাহাত । আবারও দুজনে একই সাথে ঠাপিয়ে প্রায় দশ মিনিট ঐশীকে চুদে ওর গুদ-পোঁদের সত্যি সত্যিই ছাল ছাড়িয়ে চুদে ওর গুদ থেকে আরও একবার জল খসিয়ে দিল । ঐশীর শরীরে যেন সোজা হয়ে দাঁড়িয়ে থাকারও আর এক ফোঁটাও শক্তি অবশিষ্ট নেই । প্রায় এক ঘন্টারও বেশি সময় ধরে বাঁধভাঙা চোদন খেয়ে খেয়ে ওর শরীরটা যেন লতা গাছে পরিণত হয়ে গেছে । একটু প্রাণবায়ু পেতে সে মরিয়া হয়ে ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলছে।
হাঁপাতে হাঁপাতেই সে ভিক্ষে চাইল,
-      প্লিজ, রাহাত। আজকে থেকে আমি তোমার বান্ধা মাগী। আমি আজ থেকে তোমার রাস্তার বেশ্যা। প্লিজ তাও আমার ওপরে এট্টুকু দয়া করো । এখন আর চুদোনা…! নাহলে সত্যি সত্যিই আমি মরে যাব ।
ঐশীর প্রতি একটু দরদ হলো দুজনের বললো,
-      আচ্ছা যা। আজকে আর না। তুই বিশ্রাম নেয়।

রাতে আর বাসায় ফিরতে পারলো না ঐশী। এই শরীর নিয়ে বিছানা থেকে উঠতেই পারলো না। বাসায় মেসেজ করে বলল, ওর এক বান্ধবির বাসায় থেকে যাবে, চিন্তা না করতে। বিধ্বস্ত ঐশী ক্লান্ত শরীরে খোঁড়াতে খোঁড়াতে বাসায় ফিরলো। ঐশীর অবস্থা দেখে ওর বাবা আঁতকে উঠে বললো,
-      তোর কি হয়েছে রে মা?
-      কিছু না বাবা, সারারাত আড্ডা দিছি, আর খুব ভরে একটা শুটের কাজ ছিল। তাই ক্লান্ত হয়ে গেছি। খামোখা চিন্তা করোনা।
-      এই বয়সে এতো কাজ করিস। কয়েকদিন বিশ্রাম নেয় মা।
-      ঠিক আছে বাবা।
[Image: Pics-Art-02-17-05-08-17.jpg]
[+] 2 users Like Orbachin's post
Like Reply
#8
জোস হয়েছে ভাই। ভাই ওরে পরিচালক, প্রযোযোকদের দিয়ে চোদাও।
Like Reply
#9
Bro, aro lekho please.
Like Reply
#10
daun hoyeche dada
Like Reply
#11
Bro, aro chai, please.
Like Reply
#12
৫।

রাহাত আর তার বন্ধুর হাতে রামচুদা খেয়ে ঐশীর যৌন তৃষ্ণা বেড়ে গেছে কয়েকগুণ। তার উপর রাহাতের কন্টিনুয়াস ব্ল্যাকমেলতো আছেই। তাই নিয়মিতই রাহাতের বিছানা গরম করে আসে সে। এরমধ্যে একদিন রাহাত ফোন করে ঐশীকে বললো,

-          ঐশীর একটা কাজ করে দিতে হবে তোমাকে।
-          কি কাজ
-          তুমি নিয়াজ খানরে চিনো না?
-          চিনবো না কেন!! উনিতো আমাদের ভার্সিটির প্রো-ভাইস চ্যান্সেলর। কি হইছে উনার?
-          বুড়ো বয়সে শুয়োরটার ভীমরতি ধরেছে।
-          মানে! কি হয়েছে?
-          ব্যাটা আমার চাকরি খেয়ে দেবার হুমকি দিচ্ছে।
-          আমি এখানে কি করবো?
-          বুড়োটা জানে আমার সাথে তোমার প্রেমের সম্পর্ক। ও চায় আমি তোমাকে একরাতের জন্য ওর কাছে সঁপে দেই। তোমার শরীর নিয়ে খেলতে চায়।
-          কি বলছ এসব! এসব নোংরামি আমি পারবো না।
-          চুপ। আমি তোমার অনুমতি নিতে ফোন দেই নাই মাগী। তোমারে জানাতে ফোন দিছি। আগামীকাল বিকালে ভালোয় ভালোয় স্যারের বাসায় চলে যাবি। আমি মেসেজে ঠিকানা দিয়ে দিবো। কোন ঝামেলা চাইনা! নয়তো কি করতে পারি তা তুমি ভালো করেই জানো।
ফোন রাখার পর থেকে ঐশীর মেজাজ বিগড়ে গেলো। নিয়াজ খানের মতো এক বুড়োর এতো বড় সাহস হয় কি করে! লোকটার সাথে এক দুইবার দেখা হয়েছে তার। কখনই মনে হয় নি লোকটা তাকে বাজে দৃষ্টিতে দেখছে। কিন্তু তলে তলে লোকটা যে এতো শয়তান সে কল্পনাও করে নি। ঐশী বুঝতে পারছে সে ফেঁসে গেছে। রাহাতের কথা না শুনলে তার এহেন কোনো ক্ষতি নাই সে করতে পারবে না। বুড়োর বিছনা গরম করা ছাড়া তার উপায় নাই। কিন্তু ঐশীর ভয় লাগছে এই বুড়ো কি তাঁর উত্তপ্ত শরীরের ভার সামলাতে পারবে তো।   
 
পরদিন সন্ধ্যায় নিরুপায় ঐশী রাহাতের দেয়া ঠিকানা অনুযায়ী নিয়াজ খানের বাসায় পৌঁছে গেলো। আজকাল গুলশানের বড়োলোকের বাসা মানেই এলাহি ব্যাপার। কিন্তু এসব বাসার ভিতরে যে কি চলছে কেউ ভাবতেও পারবে না। বিশ্ববিদ্যালয়ের বুড়ো এক শিক্ষক নিজের ছাত্রীকে প্যাঁচে ফেলে বিছানায় নিয়ে এসছে ভাবতে ভাবতেই রাগে আর ক্ষোভে ঐশীর মনটা বিষিয়ে উঠছিল। কোনপ্রকার ভণিতা ছাড়াই বুড়োটা তাকে অভ্যর্থনা জানিয়ে বেডরুমে নিয়ে গেলো। এই না হলে সেলেব্রেটির জীবন? অনেক ঘাম ঝড়িয়ে আজকের এই জনপ্রিয়তা অর্জন করেছে ঐশী! সেটাকে টিকিয়ে রাখতে এতো নোংরা একটা কাজ তাকে করতে হচ্ছে। ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন লজ্জায় মাটিতে মিশে যাচ্ছে অনুভব করছে ঐশী। বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাদর দিয়ে মোড়া। এখানেই নিয়াজের বীর্যধারায় বর্ষিত হবে ঐশী। ও পালঙ্কটা ভালো করে দেখছিল। 
নিয়াজ খান বলল,
-          ঐশী, আসো বিছানায় আমার পাশে এসে বসো
ঐশী গিয়ে খাটে বসলো। রাগ ক্ষোভের সাথে প্রচণ্ড অস্বস্তি হচ্ছে তার। একটা বুড়ো লোক যে এতোটা ক্ষ্রিপ্ত হতে পারে তা তার জানা ছিলো না। ঐশীর চোখের পলক ফেলতে না ফেলতে নিয়াজ খান তাকে খাটে ফেলে ঐশীর শরীরের উপর নিজের শরীরটা দিয়ে চেপে ধরলো। ঐশী একেবারে হতভম্ব হয়ে গেলো। ঐশীর কিছু বুঝে উঠার আগেই নিয়াজ খান তাকে ধরাশায়ী করে নিজে একেবারে ঐশীর শরীরের উপর চেপে শুয়ে পড়লো। একটা হাত দিয়ে ঐশীর একটা মাই ধরে বসেছে।
ঐশী বললো,
-          আমাকে ছাড়োন! জানোয়ারের মতো কি শুরু করছেন!
-          কচি বউকে কাছে পেয়ে ছেড়ে দিবো? বাসর মানাবো না?
নিয়াজ খান তাকে আর কথা বলতে দিলো না। নিজের মুখটা ঐশীর মুখের উপর চেপে ধরে মুখ বন্ধ করে দিলো। ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেতে লাগলো। ঐশী নিজেকে ছাড়ানোর জন্য ছটফট করছে, আর নিয়াজ খান তাকে ততো চেপে ধরছে। ঐশীর পায়ের উপর নিয়াজ খানর ধনটা ঘসে চলেছে। বাবা ৬০-৬৫ বয়সের বুড়ো এর ধন এরকম খাড়া হয় নাকি। নিয়াজ খান ঐশীর মুখটা চেপে চুমু খেয়েই চলেছে। আস্তে আস্তে ঐশীর গেঞ্জিটা গুটিয়ে উপরে তুলছে। কিছুটা উপরে তুলে নিয়াজ খান ভিতরে হাত ঢুকিয়ে ঐশীর স্তন ধরে ফেললো। নিচেও কিছু পরা নেই। নিয়াজ খান সেটা টের পেয়ে একবার মুখ তুলে বললো,
-          বাঃ! কচি বউ তো একদম রেডি হয়ে এসেছে।
এই বলে বিছানায় শুইয়ে আবার তাকে চেপে ধরলো। ঐশীর মাইগুলোকে ধরে চটকাতে শুরু করে দিয়েছে। গেঞ্জি খুলে ফেলার জন্য টানাটানি করছে। গেঞ্জি ছিঁড়ে গেলে মুশকিল এই লোকের সামনে চুদার পরেও উলংগ হয়ে বসে থাকতে হবে। ঐশী তাই বাধা না দিয়ে একটু আলগা করে দিতেই নিয়াজ খান তুলে হাত দুটো ভিতরে ঢুকিয়ে দিলো। ঐশীর স্তন দুটো বের করে নিয়ে মুখটা নামিয়ে একটা বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিলো। বুড়োটা কি কায়দাই না জানে। ঈশ কি সুন্দর করে চুষছে। চোষার কায়দায় নিচে ভিজে যাচ্ছিলো টের পেলো ঐশী। অন্য স্তনটাকে টিপছে, সাথে সাথে নিপলগুলোকে চুরমুর করে দিচ্ছে। উত্তেজনায় ভুলে গেলো, ঐশী কার সাথে এসব করছে। নিয়াজ খানর মাথাটা চেপে ধরলাম নিজের বুকে। ঐশীর যোনি ভিজে চপচপ করছে।  ঐশীর প্যান্ট খুলে এই অবস্থা দেখে নিয়াজ খান হাসলেন এবং একটা বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঐশীর ভংগাকুরটা আঙ্গুল দিয়ে ঘসতে লাগলেন। তাকে শুইয়ে দিয়ে ঐশীর দুধগুলো টিপতে আর নিপলগুলো নিয়ে পাকাতে লাগলো। বোটাগুলো আবার চুষতে লাগলো। তারপর দুই গালে চুমু খেতে খেতে নিচে নামতে লাগলো। আবার বুকগুলোতে চুমু খেতে খেতে নিচে নামতে লাগলো। নাভিটা একটু চুষে দিয়ে পেটটা ভিজিয়ে দিয়ে এইবার গুদে মুখ দিলো। বুড়ো এবার ঐশীর পা দুটো ফাক করে একটা পা নিজের কাধে তুলে নিলো। তারপর একবার ঐশীর ভঙ্গাকুরটা চেটে দিচ্ছে আবার গুদটা চুষে দিচ্ছে। ঐশীর কোমরটা তুলে ধরলো তারপর গুদের ভিতর জিভটা ঢুকিয়ে ঘুরাতে লাগলো। ঐশীও পা দুটো আরো ফাক করে দিলো। বুড়োর চোষণের কায়দায় পাগল হয়ে যাচ্ছিলো। ঐশী বুড়োকে চেপে ধরে ছেনাল মাগীর মতো জল খসিয়ে দিলো।
হাপিয়ে গিয়েছিলো ঐশী। নিয়াজ খান এবার গুদ ছেড়ে আবার দুধের স্বাদ নিতে মন দিলো। বোঁটাগুলো চুষতে লাগলো পালটে পালটে।
ঐশী বললো,
-          অনেক হয়েছে। অনেক দুধ খেয়েছেণ, গুদও খেতে বাদ রাখোনি। এবার আসল কাজ করেন।
-          আরে! মূল খেলার আগে তুমি একটা আমার মেশিনটা নেড়েচেড়ে আদর করে দিবে না
ঐশীর ন্যুনতম ইচ্ছা নেই এই বুড়ো ধোন তার মুখে ঢুকানোর। সে বললো,
-          লাগবে না দেখার। আপনি জায়গা মতো ঢুকিয়ে নিজের কাজ করেন।
কিন্তু নিয়াজ খান কেন তার কথা শুনবে। নিজের ট্রাউজার আর গেঞ্জি খুলে আখাম্বা ধোনটা ঐশীর মুখের সামনে ধরলো, তারপর দেখি উনি ধুতির ভিতর থেকে উনার ধনটা বের করে ঐশীর হাতে ধরিয়ে দিলেন। বুড়োটা এবার বাঁড়ার মুন্ডিটা ঐশীর ঠোঁটের উপর বোলাতে লাগলো। ঐশী মূখ খূলছে না দেখে রাগী চোখে ইশারা করতেই বাধ্য মেয়ের মতো ঐশী আস্তে আস্তে গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে দিলো। বুড়োটা ঐশীর মুখের মধ্যে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে দিলো। মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা ঐশীর গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে বুড়োটার খুব আরাম অনুভূত হলো। বুড়োটা হাতের আঙ্গুল দিয়ে ঐশীর গালে ঠোঁটে গলায় আদর করতে করতে বাঁড়ার মুন্ডিটাকে তারর মুখের মধ্যে নাড়াচাড়া করাতে লাগল। ঐশীর বাঁড়া আর বিচির নোংরা গন্ধে বমি আসার উপক্রম। বুড়োটা রাগি গলায়,
-      
কিরে মাগি চুষবি না? আমার মেজাজ খারাপ করিস না কিন্তু

বাধ্য হয়ে সে গরম জিভ দিয়ে বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো। মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠল। ততক্ষণে অস্বাভাবিকভাবে বুড়োটার বাঁড়ার স্বাদ ঐশীর ভালো লাগতে শুরু করেছে। কামে আবিষ্ট হয়ে ঐশী এবার মুখভর্তি নোংরা মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো। বুড়োটা মুখে আহ্ আহ্ উঃ আওয়াজ করতে লাগলো। ঐশী এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। আর বুড়োটা তার মুখে ঠাপ দিচ্ছে। তার মুখ লালায় ভরে গেছে। মুখ থেকে লালা পরছিল। বুড়োটা ঐশীকে মুখ চোদা দিতে লাগলো,  মুখে বেশ জোরে জোরে ঠাপ দিয়ে যাচ্ছে। ঐশীও পরম আনন্দে পুরো বাড়াটা নিজের মুখে নিয়ে নিচ্ছে। কিছুক্ষণ পরে বুড়োটা আঃ আঃ আঃ উঃ আঃ আঃ করে মাল আউট করলো। ঐশী চেষ্টা করলো মুখ থেকে বাঁড়াটা বের করার কিন্তু বুড়োটা হাত দিয়ে ঐশীর মাথা নিজের বাঁড়ায় চেপে ধরে তার মুখে সব মাল ঢেলে দিয়ে বাধ্য করলো তাকে মাল গিলে নিতে। নিয়াজ খান বলল,
-          তোর মতো যৌবনকালে পেলে খুব সুখ দিতাম। উফঃ দুধগুলো যা বানিয়েছো না ইচ্ছে করে সারদিন মুখে নিয়ে বসে থাকি।
 
নিয়াজ খান আবার ঐশীর নিপেল মুখে নিয়ে চুষতে শুরু করল। বার বার ঐশীর শরীরের ভেতর বিদ্যুতের শিহরণ বইয়ে যেতে লাগলো। নিয়াজ খান পালা করে ঐশীর মাই দুটো চুষতে আর টিপতে লাগলো। ঐশীর হাতের তালুর নীচে নিয়াজ খানর বাঁড়ার মুন্ডিটা! ধরলো। ঐশী এখন পুরোপুরি তৈরি। নিয়াজ খান হয়ত কল্পনাও করতে পারেনি, ঐশী নিজে থেকে চুদা খাওয়ার জন্য পাগল হয়ে উঠবে।
নিয়াজ খান বাড়াটা ঐশীর গুদ বরাবর সেট করে বাড়ার মাথা দিয়ে ওর গুদের ফাটলে একবার ঘষা দিয়ে ভীষণ জোরে একটা ঠাপ দিয়ে ওর বাড়া ঢুকিয়ে দিলো। কিন্তু যদিও ঐশীর গুদে রসের অভাব ছিলো না তারপরও এতো মোটা বাড়ার মাত্র অর্ধেকটা ঢুকলো। নিয়াজ খান বেশ ক্রুদ্ধতার সাথে আরেকটা পেল্লাই ঠাপ দিয়ে ওর তলপেট ঐশীর পাছার সাথে মিশিয়ে দিলো। ঐশীর শ্বাস বন্ধ হয়ে গেল ঠাপ খেয়ে, আর মুখ হাঁ হয়ে গেলো।
ওর হাত নিদারুনভাবে কোন অবলম্বন খুজছিলো। নিয়াজ খানর একটা হাত পেয়ে ওটাকে জোরে চেপে ধরলো, আর আরেকহাত দিয়ে পাশের বালিশের কাভারের উপর নিজের হাতের আঙ্গুল মুঠি করে ধরলো। ওর জল খসে যাচ্ছিল, ওর রাগ মোচন হচ্ছিলো। ঐশীর পা সটান হয়ে ওর কোমর আর শরীর কাঁপিয়ে বেশ কয়েকটা কাতরানি আর চিৎকার দিতে শুরু করলো। ওর শরীর ঝাঁকি দিতে দিতে ওর গুদ দিয়ে ফিনকির মত তরল রস পীচ পীচ করে বের হচ্ছিলো।
-      কিগো! কচি নায়িকা মাগি, ঢুকানোর সাথে সাথে জল খসিয়ে দিলি। ধ্যাত!!!
এই বলে নিয়াজ খান জোরে ওর পাছার উপর একটা চড় মারলো। ঐশী ব্যথায় কেঁদে উঠলো, আর সাথে সাথে কাম সুখে ঘোঁত ঘোঁত শব্দ করে একটা কাতরানি দিয়ে উঠলো। ঐশী নিজের মুখ নিজেই কুশনের সাথে চেপে ধরে গুদ দিয়ে চিড়িক চিড়িক করে রস বের করে দিতে লাগলো, প্রায় ২০/২৫ সেকেন্ড ধরে। ঐশীর কাম রস নিয়াজ খানর বাড়া বেয়ে ফোঁটায় ফোঁটায় বিছানার উপর পড়তে লাগলো। ওর শরীরের কাঁপুনির কারনে ও যেন নিজের শরীর নিয়ন্ত্রন করতে পারছিলো না। নিয়াজ খান ওকে বেশ শক্ত করে ধরে রাখছিলো, আর অনুভব করছিলো ঐশীর গুদ তার বাড়াকে কিভাবে গুদের মাংসপেশি দিয়ে কামড়ে কামড়ে ধরছিলো। ঐশী করুন সুরে বললো,
-      স্যার, আপনি থাইমেন না। সর্বশক্তি দিয়ে চালিয়ে যান।
Like Reply
#13
৬।

নিয়াজ খান বুঝতে পারলেন ঐশী তার সর্বোচ্চ সুখ পেয়ে নিয়াজ খানকেও সুখ দিতে চাচ্ছে। আর দেরি না করে ঐশীর গলা জড়িয়ে ধরে পুরো বাঁড়াটা বের করে আনলো গুদ থেকে। আবার সজোরে মারল ধাক্কা। ঐশীর মনে হচ্ছে তার গুদটা ফেটে চৌচির হয়ে গেছে। হলে হোক। নিয়াজ খান আজ তাকে চুদেই মেরে ফেলুক। জীবনে এত সুখের আভাস কোনদিন পায় নি সে। নিয়াজ খানের বাঁড়া আরও সহজে যাতায়াত করতে থাকল তার ছাত্রীর ভেজা গুদে। ঐশীর ঠোঁটে চুমু খেয়ে নিয়াজ খান আরো দুরবার গতিতে তার গুদ মারতে লাগলো। তার কোমরটা মেশিনের মত ওপর নিছ করতে লাগল আর সে তার কচি অভিনেত্রী ছাত্রীর সুন্দর লাল ঠোঁট দুটোকে কামড়ে কামড়ে খেতে লাগলো। ঐশীর মনে হোলো, এটা যেন শেষ না হয়, নিয়াজ খানর যেন কখনোই ফ্যাদ না বের হয়। পরম সুখে নিজেকে ভাসিয়ে দিছছে বার বার। নিয়াজ খানও পাগলের মত তাকে চুদতে লাগলো। নিয়াজ খান যেন থামতেই চায় না। বুড়ো হলেও নিয়াজ খানের এমনিই বেরতে দেরি হয় মাল। কিন্তু সেদিন যেন আরও দেরি হচ্ছিলো। ঐশীকে আরও জোরে পিষে দেবার মত করে টিপে ধরে চুদতে লাগল। ঐশী টের পাচ্ছে বুড়োর বাঁড়া তার পেটের ভিতর সেঁধিয়ে যাচ্ছে আবার বেরিয়ে আসছে। নিয়াজ খান শরীরটা একটু নিচু করতেই ঐশী তৎক্ষণাৎ তার গাটা জড়িয়ে ধরলো। নিয়াজ খানও জড়িয়ে ধরে সজোরে ঠাপিয়ে যেতে লাগল তার সুন্দরি কচি নায়িকা ছাত্রীকে। ঐশী আর পেরে উঠছে না এবারে, জল খসানোর পর নিয়াজ খান গত দশমিনিট ধরে তাকে একের পর এক রাক্ষুসে থাপ দিয়েই যাচ্ছে। কিন্তু তার মাল আউট হওয়ার কোনো লক্ষ্যই নেী। কিন্তু ঐশীর ইচ্ছে করছে না নিয়াজ খানকে থামতে বলতে। কে বলে যে থামতে। নিয়াজ খান বললো,

-      উফফফফফ কি শরীর তোমার ঐশী সোনা। আমাকে এতো সময় রাস্তার বেশ্যা মাগিও সহ্য করতে পারে না। আর তুই সেদিনকার পুচকি মেয়ে আমার এমন রাক্ষুসে থাপ গিলে নিচ্ছিস। খোদা তোর পুরো শরীরটারে গুদ বানিয়ে দিয়েছে!!!
নিয়াজ খানের মনে হল আর বেশিক্ষন ধরে রাখতে পারবেন না সে। সে তখন ঐশীকে চিত করে তার গুদে নিজের বাঁড়াটা ধারালো তলয়ারের মতে ভরে দিতে লাগলো। ঐশীকে দুহাতে সজোরে টিপে ধরে ঠাপাতে লাগলো।
-      আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে রে…ওরে ধর রে…
বলে শেষ রাম্ঠাপ ঐশীর গুদের ভিতর গ্যাঁজলা তুলে দিলো। ঐশীও নিয়াজ খানর মাল আউট করতে পেরে বিজয়ের আনন্দে তাকে জড়িয়ে ধরলো।
-      আহহহ ওওওও  আআআহহহহহহহহ
বলে নিয়াজ খান হরহর করে ঐশীর গুদে ঝলকে ঝলকে বীর্য ভরে দিলো। নিয়াজ খানের গরম বীর্য গুদে যেতেই ঐশীও নিজের শেষ জলটা খসিয়ে দিল কুল কুল করে। শেষ বিন্দু বীর্য ছাত্রীর ফোলা গুদে ফেলে নিয়াজ খান লুটিয়ে পড়লো তার দুধেলা বুকের ওপরে। একটা বোঁটা নিয়ে চুষতে লাগলো শুয়ে শুয়ে। ঐশীও অভিজ্ঞ বেশ্যার মতো নিজের শিক্ষক নিয়াজ খানের মাথায় হাত বোলাতে লাগলো পরম আনন্দে
 
একটু পরে স্বাভাবিক হতেই নিয়াজ খান বললো,
-       ঐশী সোনা, এবার ডগী স্টাইলে চুদবো।
ঐশী বুঝতে পারছে এইলোক প্রথমে গুদ মারবে ডগি স্টাইলে এরপর পোঁদের দিকে নজর দিবে। দীর্ঘশ্বাস ফেলা ছাড়া কি বা করার আছে তার। কোনোপ্রকার ভনিতা, জোরজবরদস্তি ছাড়া উপুড় হয়ে পোঁদ উঁচু করে দেয় ঐশী। নিয়াজ খান পজিশন নিয়ে ঐশীর পাছাটা ধরে গুদে ঠেলে ঢোকায় বাঁড়াটা। আবার ঠাপ শুরু করে। ঠাপের তালে ঐশীর দুধগুলো দুলতে থাকে। নিয়াজ খান ঝুঁকে দুহাতের মুঠোয় মাইগুলো নিয়ে চটকাতে থাকে। ঐশী গাঁড় উঁচু করে বালিশে মুখ গুঁজে নিয়াজ খানের বাঁড়ার ঠাপ নিতে থাকে গুদে। কুকুর চোদা আসনে বাঁড়াটা সজোরে ঢোকে আর বেরোয়। পুরো বাঁড়াটা খুব সহজেই ঢুকছে গুদে। বিচিগুলো আছড়ে পড়ছে গুদের ওপর। বিচির আঘাত ঐশীর সুখ আরো বাড়িয়ে দেয়। ওঁক হিক আহ গোঙানির আওয়াজ বেরোতে থাকে ঐশীর মুখ দিয়ে।
 
নিয়াজ খান পাছায় চড় মারে। পাছাটা চটকায়। পোঁদের ফুটোয় আঙ্গুল ঢোকায়। ঠাপের তালে তালে ঐশীর পোঁদে অটোমেটিক আংলি করা হয়ে যায়। ঐশী নিচের থেকে হাত বাড়িয়ে নিয়াজ খানের বিচিটা ধরে হাত বোলায়। পাগলা ষাঁড়ের মত ঠাপাচ্ছে নিয়াজ খান। ঠাপের পর ঠাপে গুদ থেকে রস ছিটকে বেরোয়। পক পকাৎ ফচ ফকাৎ আওয়াজে সারা ঘর ভরে যায়। গুদ আর বাঁড়ার সংঘর্ষে কেমন যেন একটা বুনো গন্ধ ছড়িয়ে পড়েছে।
-       শোন ঐশী সোনা, ভালো করে শোন, কেমন আওয়াজ হচ্ছে তোমার গুদ থেকে। তোমার গুদটা একেবারে রসের কুয়ো হয়ে গেছে। চোদনের আওয়াজ কেমন শোন।
-       আহ স্যার, কি ঠাপ দিচ্ছেন গো। গুদ যে আমার খাল হয়ে গেল। আহহ ইসসস কেমন করে ঢুকছে বাঁড়াটা।
-       আমার খানকি ছাত্রীর গুদের জন্য এরকম ষাঁড়ের মত ঠাপই তো দরকার। তোদের মত উঠতি বয়সের ডাঁসা মাগীদের গুদে এরকম ঠাপ না দিলে তোদের গুদের ক্ষিদে মিটবেনা যে সোনা।
-       আহহহ আমি আর পারছিনা স্যার। এবার ফ্যাদা ঢেলে দাও আমার গুদে। ঠান্ডা করে দাও গুদটা। আমার হাত পা অবশ হয়ে গেছে। আর কত চুদবে তোমার। প্লিজ এবার থামুন স্যার। আর পারছিনা। ভাদ্র মাসের কুত্তি বানিয়ে চুদছেন আমাকে।
 
ঐশী না বললেও এবার চোদা থামাতেই হত নিয়াজ খানকে। এতক্ষন একনাগাড়ে চুদে বাঁড়ার ডগাতে ফ্যাদা চলে এসেছে। ঐশীর পোঁদটা খামচে ধরে গুদে শেষকটা খানদানী ঠাপ দিয়ে গলগল করে ঝরে যায় নিয়াজ খান। আগ্নেয়গিরির অগ্নুৎপাতের মত ঐশীর গুদে ভলকে ভলকে পড়তে থাকে নিয়াজ খানের গরম ঘন ফ্যাদা। সেই সুখে ঐশীও ছেড়ে দেয় তার গুদের কাঁচা রস। জল খসিয়ে ক্লান্ত ঐশী ধপাস করে পড়ে যায় বিছানায়। নিয়াজ খানও শুয়ে পড়ে ঐশীর পিঠে। হাঁপাতে থাকে দুজনেই। বাঁড়াটা গুটিয়ে ছোট হয়ে পক করে বেরিয়ে আসে। আর বাবা মেয়ের ভালোবাসার রস গুদ চুঁইয়ে পড়তে থাকে বিছানায়। নিয়াজ খান ঐশীর পিঠ থেকে নেমে পাশে শোয়।
 
ঐশীও উপুড় থেকে চিৎ হয়ে শোয়। দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমু খায়। তারপর নিয়াজ খানের বুকে মুখ গুঁজে দেয় ঐশী। একটু পরে আবার নিয়াজ খান বলে,
-       সোনা, নাও উপুড় হয়ে শুয়ে পোঁদটা উঁচু করে দাও।
ঐশীর বাঁধা, বিপত্তি কিছু নাই। বাধ্য ছাত্রীর মতো তাই করে ঐশী। বালিশে মুখ গুঁজে সেক্সি পোঁদটা তুলে ধরে। নিয়াজ খান ঐশীর পাছায় হাত বুলিয়ে আদর করে। পাছায় চুমু খায়। পোঁদের ফুটোতে জিভ বোলায়। শিরশির করে ওঠে ঐশীর শরীর। হাতে তেল নিয়ে ঐশীর পোঁদের ফুটোতে ভালো করে তেল মাখায় নিয়াজ খান।
তৈলাক্ত আঙ্গুলটা ঢুকিয়ে পোঁদের ভেতরটাও তেল তেলে করে দেয়। নিয়াজ খান পোঁদে বাঁড়াটা ঠেকিয়ে ঘষে ঘষে মুন্ডিটা ঢোকানোর চেষ্টা করে। নিয়াজ খান ঐশীকে বিছানায় উপুড় করে শুইয়ে দেয়। তারপর ঐশীর পাদুটো যতটা সম্ভব ফাঁক করে সেই ফাঁকের মধ্যে নিজে উপুড় হয়ে ঐশীর পোঁদে বাঁড়াটা ঢোকাতে চেষ্টা করে। এই পজিশনে নিয়াজ খানের চাপ দিতে সুবিধে হয়। ঐশীর কাঁধটা খামচে ধরে নিয়াজ খান নিজের শরীরের পুরো ভরটা বাঁড়ায় নিয়ে এসে বাঁড়ার ক্যালাটা ঐশীর পোঁদের ফুটোয় রেখে শুয়ে পড়ে ঐশীর ওপর। সেই চাপে কচি পোঁদের নরম মাংস চিরে বাঁড়ার মুন্ডিটা ঢুকে যায়। ঐশী বাবাগো মাগো করে ছটফট করে।
নিয়াজ খান বাঁড়াটা ঢুকিয়ে শুয়ে আছে। ঐশীর ভীষন ব্যাথা করতে থাকে প্রথমে। ব্যাথায় ঐশী চুপ করে শুয়ে থাকে। একটু পরে নিয়াজ খান নড়াচড়া করে। পোঁদের ভেতর বাঁড়াটাও নড়তে থাকে। এইবার ঐশীর ভালো লাগতে শুরু করে। তেলে পিচ্ছিল হয়ে থাকার জন্য বেশী ব্যাথা ভোগ করতে হয়নি ঐশীকে। নাহলে ঐ বয়সের মেয়ের কচি পোঁদে ওরকম পাকা বাঁড়া ঢুকলে পোঁদ ফেটে চৌচির হয়ে যাবার কথা। নিয়াজ খান বলে
-       কিগো সোনা এবার ঠাপাই?
-       প্লিজ স্যার, একটু আস্তে আস্তে দিয়েন।
দুলকি চালে ঠাপাতে শুরু করে নিয়াজ খান। পোঁদ নাড়িয়ে নিয়াজ খানের ঠাপগুলো এডজাস্ট করে নেয় ঐশী। ঐশীর ভালোলাগা বাড়তে থাকে। পোঁদে বাঁড়া নিতে প্রথমে বেশ ব্যাথা লাগলেও এখন ভালোই লাগছে। পোঁদে যত ঠাপ পড়ছে গুদটা তত খাবি খাচ্ছে। ঐশী বুঝতে পারছে তার গুদ থেকে ক্রমাগত রস বেরিয়ে বিছানার চাদরটা ভিজিয়ে দিচ্ছে। নিয়াজ খান এখনো হালকা করেই ঠাপিয়ে যাচ্ছে।
কিছুক্ষন পর নিয়াজ খান একটা রামঠাপ দিলো; ঐশীর আচোদা পোঁদে বুড়োর আখাম্বা বাঁড়ার পুরোটাই ঢুকিয়ে দিলো। ঐশী এবার চেঁচিয়ে উঠলো,
-       ওমাগো! আহ! আর ঢোকাইয়েন স্যার, আমি আর নিতে পারবো না।
এবার নিয়াজ খান আস্তে আস্তে ছোট ছোট ঠাপ দেওয়া শুরু করলো। কিছুক্ষন পর ঐশী গোঙাতে শুরু করল আর পিছন দিকে ঠেলা দিয়ে মজা নিতে লাগলো, এবার নিয়াজ খান দুহাতে পোঁদ টা ফাঁক করে ঠাপের গতি বাড়িয়ে দিলো ঐশী এবার আরামদায়ক সিৎকার দিচ্ছে আর ভাবছে এখন যদি রাহাতের ধনটা গুদে ঢুকতো তবে আরো ভালো লাগতো।  এইভাবে কিছুক্ষণ ঠাপানোর পর নিয়াজ খান বিকট চিৎকার করে চিরিক চিরিক করে একগাদা মাল ঐশীর পোঁদের মধ্যে ছাড়লো। ধোনটা ছোট হয়ে পোঁদের ফুটোয় থেকে বেড়িয়ে এলো। ঐশীর পোঁদের ফুটোটা হাঁ করে রয়েছে আর ওর ভিতর থেকে বুড়োর মাল গড়িয়ে বেড়িয়ে আসছে চোদন সুখে ক্লান্ত যুবতীর চোখ বন্ধ হয়ে আসে। নিয়াজ খান ঐশীর পিঠে হাত রেখে চোখ বন্ধ করে ঐশীর চুলে মুখ ডুবিয়ে দেয়। কামতপ্ত শরীর কামতৃপ্ত হতে দুজনেই তলিয়ে যায় ঘুমের দেশে।

Like Reply
#14
দারুন হয়েছে। প্লিজ পরিচালক প্রযোযোকদের দিয়ে চোদাও ওকে।
Like Reply
#15
৭।

 
মাহিদুর রেজা সাগরের নিজের কানকে বিশ্বাস হচ্ছে না! এইমাত্র তার সেক্রেটারি তাকে যে খবর দিয়েছে সেটা শুনে তার মনে হলো তিনি ভুল শুনছেন। এ হতেই পারে না, সেদিন ইন্ডাস্ট্রিতে আসা কচি আনকোরা মেয়ে তার প্রস্তাব ফিরিয়ে দিতেই পারে কিন্তু তাই বলে তাকে থানা পুলিশের ভয় দেখাবে এ যেনো তার বিশ্বাসই হয় না। মেজাজ যথাসম্ভব শান্ত করে স্বাভাবিক গলায় বলেন,

-      বিকাশ, তুমি পুরো ঘটনা খুলে বল,
-      স্যার পুরো ঘটনা আর কি! আপনার প্রস্তাবটা আমি ভদ্রভাবে মেয়েটাকে দিলাম। শুরুতে ছি ছি এসব কি বলেন এইগুলো বললো। পরে শিল্পি সমিতিতে আপনার নামে অভিযোগ করবে আপনাকে পুলিশে ধরিয়ে দেবে বলে শাসিয়ে গেলো।
-      আচ্ছা। তুমি যাও বিকাশ। পরবর্তীতে কি করবে আমি বলছি তোমাকে। আপাতত একটা লোককে মেয়েটার পেছনে ছায়ার মতো লাগিয়ে রাখো। ওই মেয়ে কই খায় , কই থাকে , কই হাগে, কোন শুয়োরের বাঁড়া চুষে। সব খবর আমার চাই।
-      জ্বি স্যার।

বিকাশ চলে যেতেই মাহিদুর রেজা সাগর নিজের অন্যান্য কাজে ব্যস্ত হয়ে গেলেন। মাহিদুর রহমান সাগর বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক। বাংলাদেশের অন্যতম প্রডাকশন হাউজ গ্রীণপ্রেস টেলিফিল্ম ও টিভিচ্যানেল চ্যানেল ওয়াইয়ের ব্যবস্থাপনা পরিচালক। মাহিদুর রেজা সাগর আনুমানিক ৬৪ বছর বয়সী, লম্বা, শরীরের গঠন বেশ ভাল বয়স অনুপাতে, অদ্ভুত লোক। তার স্ত্রী কনা রেজার সাথে তার সম্পর্কটা বলতে গেলে নিঃশেষ হয়ে গেছে। সাগর সাহেব তার স্ত্রীর প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন।  তাই অবৈধ যৌন সম্পর্কের জন্য খুব বেশী ক্ষুধা ছিল তার। কথিত আছে গ্রিনপ্রেস টেলিফিল্মের সিনেমার সকল নায়িকাকেই তার সাথে রাত কাটাতে হয়েছে, ইচ্ছা কিংবা অনিচ্ছায়। মিশন এক্সট্রিম সিনেমাটার পর ঐশীর নাম ডাক হয়েছে। ঐশীকে প্রথমবার দেখেই মাহিদুর রেজা সাগর ঠিক করে নিয়েছিলো, ছিমছাম দেহ কিন্তুফুলে উঠা দুধের এই মাগিকে তার চুদতেই হবে। তাই বেশ স্বাভাবিকভাবেই তার সেক্রেটারি বিকাশকে দিয়ে গ্রিনপ্রেস টেলিফিল্মের নেক্সট সিনেমার নায়িকা হওয়ার অফার পাঠিয়েছিলেন। বিনিময় এক রাতে তার সাথে শুতে হবে। মেয়েটা রাজি না হতেই পারে। কিন্তু তাই বলে হুমকি দিবে! মাহিদুর রেজা সাগর ঐশীকে ভোগ করবেনই। দরকার হলে জোর করে ;., করবেন। মিডিয়া থেকে রাজনীতি সব জায়গায় তাঁর বিশাল হাত; এই আনকোরা নতুন নায়িকা তার কিছুই করতে পারবে না। একে কঠিন শাস্তি দিবেন! কঠিন শাস্তি, যাতে মাগীটার মনে থাকে, যাতে শিক্ষা হয়। ঐশীর ধারণা নেই সে কাকে ক্ষেপিয়েছে।

মাত্র এক সপ্তার মধ্যেই ঐশীর দিনলিপির বিশদ-বিবরনি মাহিদুর রেজার সাগরের হাতে এসে পৌছালো। ঐশীর প্রাত্যহিক রুটিন থেকে, লুকিয়ে গাঁজা খাওয়া, রাহাতের সাথে ঐশীর সম্পর্ক, লুকিয়ে রাত কাটানো সব তার হাতের মুঠোয়। বিকাশ বললো,

-      স্যার, কাজতো সহজ হয়ে গেলো।
-      কিভাবে?
-      রাহাত শুয়োরের বাচ্চাকে একটু উদ্দম-মদ্দম দিতেই সব বলে দিয়েছে।
-      কি বলেছে?
-      ওর কাছে ঐশীর সেক্স ভিডিও আছে। সেটা দিয়েই ঐশীকে ব্ল্যাকমেল করে। এখন আপনি অনুমতি দিলেই আমি ব্যাটারে সিগনাল দেই। ও নিজের জান বাঁচানোর জন্য ঐশীকে আপনার নিকট পাঠাবে।
-      তোমরা যে ওকে শাঁসালে, রাহাত লোকটা পুলিশের কাছে যাবে না?
-      কি বলেন স্যার! ব্যাটা নিজেই তো ঐশীকে ব্ল্যাকমেল করে। পুলিশের কাছে গেলে ও নিজেইতো আগে ফাঁসবে।
-      তাহলে আমাদের করনীয় কি?
-      আমি রাহাতকে হোটেলের ঠিকানা দিবো। ও ঐশীকে ভিডিওর হুমকি দিয়ে হোটেলের ঠিকানায় পাঠাবে । সহজ এবং নিরাপদ প্ল্যান।

বসের কাছ থেকে সিগন্যাল পেয়েই বিকাশ ওইদিন সন্ধ্যায় রাহাতের সাথে দেখা করতে গেলো। রাহাতকে দেখে চেনা যায় না, দুইদিন আগে বিকাশের গুন্ডারা তাকে ভালোই উত্তম-মধ্যম দিয়ে চেহারার মানচিত্র বদলে দিয়েছে। তাই বিকাশ এবং তার লোকদের দেখে রাহাত একবারে ভয়ে তটস্থ হয়ে আসে। সে বুঝতে পারছে, সে কড়া শুয়োর। কিন্তু এই লোকগুলো তারচেয়ে দশগুন বেশি কড়া শুয়োর, পাকা খেলোয়াড়। এদের সামনে সে নেহাতি শিশু।

-      তোকে যে ঠিকানা মেসেজ করেছি। আগামীকাল রাতে সেখানে ঐশীকে নিয়ে চলে যাবি। রুমের নাম্বার ওকে জানিয়ে তুই চলে আসবি। আর ঐশীকে বলবি তেড়িবেড়ি না করতে। ও তেড়িবেড়ি করলে, ওকে আমরা কিছুই করবো না, আমরা ধরবো তোকে। এবার ধরলে একদম আলুভর্তা করা হবে তোকে।

রাহাত বুঝতে পারছে এদের সাথে পারবে না। সে ঐশীকে বুঝিয়ে শুনিয়ে ঐ হোটেলে নিয়ে যাবে। এছাড়া উপায় নেই। ঐশী ঝামেলা করলে শাস্তি পেতে তাকে। তাই উপায় নেই তার, ভালোয় ভালোয় না মানলে রাহাতকে কঠিন লাইনে যেতে যেবে। এদের সামনে মেকী অভিনয় বা নাকি-কান্না কোনকিছুতেই এদের ম্ন গলবে না; এরা ভালো করেই তার চরিত্র জানে। যে করেই হোক ঐশীকে তার রাজি করাতেই হবে। বাধ্যগত ছাত্রের মতো রাহাত বললো,

-      ঠিক আছে ভাই। কাল রাতে আমি ওকে নিয়ে পৌঁছে যাবো।

পরদিন সকালে ক্লাসের পরেই ঐশীকে নিয়ে বের হলো রাহাত। অনেক টাকার শপিং করিয়ে ঐশীকে খুশি করে পুরো ঘটনা খুলে বললো। ঐশী সব শুনে স্তম্বিত হয়ে গেলো। বললো,

-      জানোয়ার লোকটা তোমার খুঁজ পেলো কি করে!
-      আমি জানি না। লোকগুলো আমাকে মেরে তোমার ভিডিও নিয়ে গেছে। এখন তুমি যদি ওদের কথা মতো আজকে রাতে হোটেলে না যাও! তাহলে প্রথমে তোমার ভিডিও ভাইরাল করবে। তারপর আমাকে খুন করবে। সেই খুনে তোমাকে ফাসাবে।
-      আমি পাগল হয়ে যাবো রাহাত, এসব কি হচ্ছে।
-      আমি তোমাকে কথা দিচ্ছি! এই শেষবার। এরপর আমি তোমার সব ভিডিও ডিলেট করে দেবো। কসম কেটে বলছি। তোমাকে আর জ্বালাবো না। কোনোপ্রকার যন্ত্রনা দিবো না। এই শেষ বার, রাজি হয়ে যাও প্লিজ।

ঐশী জানে তার সামনেও কোন পথ খুলা নেই। গ্রীনপ্রেসের ঐ বুড়ো মাহিদুর রেজা সাগরের বিছানায় যাওয়া ছাড়া তার আর কোন পথ নেই। কি করতে সে মিডিয়ায় এসেছিলো আর শেষমেশ কি করছে। ভাবতেই রাগে দুঃখে কান্না পেয়ে গেলো ঐশীর।   

প্ল্যান অনুযায়ী ওইদিন রাতেই হোটেলে মেডিসনের ৫০৪ নাম্বারের রুমের সামনে ঐশীকে দাঁড় করিয়ে দিয়ে রাহাত ফিরে এলো। ঐশী হতবিহবল হয়ে দাঁড়িয়ে থাকলো কিছুক্ষণ। আচমকা রুমের দরজা একটু খুলে গেলো। মাহিদুর রেজা সাগর মুখ বের করে বললো,

-      ভিতরে আসো। এভাবে বাইরে দাঁড়িয়ে আছো কেন!

ঐশী ভয়ে কাঁপতে কাঁপতে ভিতরে ঢুকলো। হোটেলের রুমে ঢুকে ঐশী মাহিদুর রেজা সাগর থেকে দূরে দাঁড়িয়ে থাকলো। লোকটা কোন প্রকার ভনিতা না করেই বললো,

-      এতো দূরে কেন। আমার কোলে এসে বসো।

মাহিদুর রেজা সাগরের কথা শুনে ঐশী প্রচন্ড ভাবে চমকে গেলো।

-      ছি! এসব কি বলছেন? আমি আপনার মেয়ের মতো। বিপদে পড়ে এখানে এসেছি! তারমানে এই নয় যা ইচ্ছা তাই ব্যবহার করবেন আমার সাথে।
-      মেয়ে তো নও। তুমি মিডিয়ার মাগী, মিডিয়ার মাগী মানে আমার মাগী। মিডিয়ার সকল মাগীর উপর আমার অধিকার আছে। তুমি আমার সম্পত্তি।
-      না আংকেল প্লিজ। আপনি যা করতে চান দ্রুত করে আমাকে যেতে দিন।
-      আংকেল বলছো কেন! তুমি না বললা, তুমি আমার মেয়ের মতো! তাহলে আমি তোমার বাবা। আমাকে বাবা বল মাগী।
-      প্লিজ, আমাকে যেতে দিন। আমার মাথা ঘুরাচ্ছে। আমি আপনার কোলে বসতে পারবো না।
-      মাগী তুই বসবি। নাকি তোর চুলের মুঠি ধরে টেনে এনে কোলে বসাবো।

মাহিদুর রেজা সাগর’র কোলে বসা ছাড়া ঐশীর সামনে আর কোন পথ খোলা নেই। ইন্ডাস্ট্রিতে  মাহিদুর রেজা সাগর যা বলে সবাইকে সেটাই করতে হয়। তাছাড়া মাহিদুর রেজা সাগর যেমন মানুষ, তার কথামতো না চললে আর কোন বিপদ হয় কে জানে। ঐশী আর কথা না বাড়িয়ে চুপচাপ তার কোলে বসলো। মাহিদুর রেজা সাগর’র মনে একটা অদ্ভুত অনুভুতি কাজ করছে। সে ধোনটাকে ঐশীর পোদের মসৃন খাঁজে ঘষতে লাগলো। এক হাত দিয়ে ঐশীর দুধে ভরা মাই চটকাতে লাগলো। আরেক হাত দিয়ে ঐশীর নাভীর নিচে ভোদার উপরের অংশ ডলতে লাগলো। ঐশীর নরম কানের লতি চুষতে চুষতে মাহিদুর রেজা সাগর মনের সুখে কল্পনার রাজ্যে ঘুরে বেড়াতে লাগলো। মাহিদুর রেজা সাগর এর আগে কখনো এতো গরম হয়নি। মুখ নামিয়ে ঐশীর ফর্সা ঘাড় চাটতে লাগলো। ঐশীর মাই দুইটা এখনো তার হাতে ময়দা ছানা হচ্ছে। তরল দুধে ঐশীর ব্রা কামিজ সব ভিজে গেছে। মাহিদুর রেজা সাগর পাতলা প্যান্টের উপর দিয়েই পোদে ধোন দিয়ে গুতাতে লাগলো। ধীরে ধীরে গুতার পরিমান বাড়তে থাকলো। সে জোরে জোরে ঐশীর পোদে ধোন ঘষতে লাগলো।

-      ঐশী তোমার মাইয়ে তো অনেক দুধ।
-      প্লিজ আমাকে যেতে দিন। প্লিজ, আমার গাঁ ঘুলাচ্ছে।
-      অনেকদিন তোর মতো কোন মেয়ের দুধ খাইনা। আজ তোমারটা খাবো। তোমার কামিজ খুলে ফেলো তো। দুধে ভিজে গেছে।
-      আমার সত্যি প্রচণ্ড অস্বস্তি হচ্ছে, আপনার সামনে কাপড় খুলতে পারবোনা। মনে হচ্ছে মাথা ঘুরে পড়ে যাবো।
-      আহাঃ এমন করছো কেন। দুধে জামা নষ্ট হচ্ছে। এতো দামী দুধ এভাবে নষ্ট না করে আমাকে খাওয়াও।

মাহিদুর রেজা সাগর একে একে ঐশীর কামিজ ব্রা খুলে ফেললো। এবার ঐশীকে নিজের দিকে মুখ করে বসালো। মাইয়ে চাপ দিতে বোটার ফুটোগুলো থেকে ছিড়ছিড় করে দুধ বের হতে লাগলো। মাহিদুর রেজা সাগর একটা মাই মুখে নিয়ে বাচ্চাদের মতো চুকচুক করে দুধ খেতে লাগলো। কিছুক্ষন পর একটা মাই ছেড়ে অন্য মাই মুখে নিলো। ঐশী বিড়বিড় করে বললো,

-      প্লিজ, আমার সাথে এমন করবেন না। আমার ব্যথা লাগছে।

এতোক্ষনে মাহিদুর রেজা সাগরের হুশ হলো। মাই থেকে মুখ তুললো।

-      আহ্‌, ঐশী সোনা,  জীবনে অনেক মেয়ের দুধ খেয়েছি, কিন্তু তোমার দুধের মতো এতো সুস্বাদু দুধ আগে কখনো খাইনি। কি মিষ্টি আর ঘন দুধ।
-      আমার দুধ খেয়ে তৃপ্তি পেয়েছেন?
-      হ্যাঁ ঐশী সোনা।
-      তাহলে এবার আমাকে ছেড়ে দিন। আমি চলে যাই।
-      চুপ কো মাগী, এখনই কেন যাবি। কেবল তো শুরু হলো।
-      প্লিজ, আমাকে যেতে দিন।

ঐশী তাঁর মেকি অভিনয়ের পুরোটা দিয়ে চাচ্চে লোকটার হাত থেকে পালাতে। কিন্তু বুঝতে পারলো এতো সহজে লোকটার হাত থেকে রেহাই পাবে না। মাহিদুর রেজা সাগর ঐশীর নরম ঠোট চুষতে লাগলো। পাতলা প্যান্টের উপর ভোদা টিপতে লাগলো। ঐশী আর স্থির থাকতে পারছে না। এভাবে বুড়োটার ঘর্ষন মর্দনের ফলে সে অসস্তিতে ভুগছে। রাহাত হলেও হলেও একটা কথা ছিলো। ঐশী আরেকটা ব্যাপারে ভয় পাচ্ছে, এই মুহুর্তে যদি লোকটা আরও ভিডিও বানায় তখন কি হবে। ঐশী ভালো করে জানে মাহিদুর রেজা সাগরকে এই ব্যাপারে বলে কোন লাভ নেই। ইন্ডাস্ট্রিতে লোকটার এসব কান্ড নিয়ে গল্প শুনেছে, কখনো ভাবে নী তাঁর সাথেও এমন হবে। সে শুনেছে পরিমনিকে মাহিদুর রেজা সাগরজোর করে এমন চোদা চুদেছিলো, পরিমনির মতো খাটি পাকা বেশ্যার দাঁড়িয়ে থাকার শক্তি ছিলো না।  চারজন লোক তাকে ধরে বাইরে নিয়ে গিয়েছিলো। ঐশী ভয় পাচ্ছে ধস্তাধস্তি করলে মাহিদুর রেজা সাগর যদি তার সাথেও এরকম করে। ঐশী সিদ্ধান্ত নিলো লোকটা বেশি কিছু করার আগেই তাড়াতাড়ি তার বির্যপাত করাতে হবে। মাহিদুর রেজা সাগর ঠান্ডা না হওয়া পর্যন্ত তাকে ছাড়বে না। মাহিদুর রেজা সাগরকে আরো উত্তেজিত করার জন্য ঐশী ভোদাটাকে মাহিদুর রেজা সাগরের হাতে ঠেসে ঠেসে ধরতে লাগলো। ঐশীর গরম উত্তেজিত নিঃশ্বাস মাহিদুর রেজা সাগর অনুভব করতে পারছে। মাহিদুর রেজা সাগর মনে করলো মাগী বোধহয় পটে গেছে। এবার মাহিদুর রেজা সাগর পাতলা প্যান্টের ও প্যান্টির ভিতরে হাত ঢুকিয়ে ভোদা খামছে মুঠো করে ধরে টিপতে লাগলো। 
 
ঐশীর ঠোটে নিজের ঠোট চেপে ধরলো। ঐশী বুড়োর মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। মাহিদুর রেজা সাগর এবার আয়েশ করে ঐশীর রসালো জিভ চুষতে লাগলো। জিভে শক্ত একটা কামড় বসাতেই ঐশী ছটফট করে উঠলো। মাহিদুর রেজা সাগর জিভ নিজের মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। ঐশী দ্রুত তার প্ল্যান মতো এক হাত মাহিদুর রেজা সাগরের ট্রাউজারের ভিতরে ঢুকিয়ে ধোনটাকে মুঠো করে ধরে টিপতে লাগলো। মাহিদুর রেজা সাগর আর বসে থাকতে পারলো না। এক ঝটকায় ঐশীকে বিছানায় শুইয়ে সালোয়ার প্যান্টি খুলে ফেললো। ঐশীও কম যায়না, সেও এক টানে মাহিদুর রেজা সাগরের ট্রাউজার খুললো। পা ফাক করতেই ঐশীর ভোদা বেরিয়ে পড়লো। মাহিদুর রেজা সাগর পাগলের মতো ঐশীর দুই মাই চুষতে লাগলো। ভোদার কোটে আঙ্গুল ঘষতে লাগলো। ঐশী শরীর শক্ত করে মরার মতো পড়ে রইলো। মাহিদুর রেজা সাগর মুখ ধীরে ধীরে নিচে নামতে লাগলো। ঐশীর নাভীর গভীর গর্তে জিভ ঢুকিয়ে কিছুক্ষন চুষলো।

-      ঐশী সোনা, আমার মুখে তোমার থুতু দাও।

বলে মাহিদুর রেজা সাগর ঐশীর মুখের সামনে হা করলো। ঐশী তার কথামতো একগাদা থুতু বুড়োটার মুখে ঢেলে দিলো। মাহিদুর রেজা সাগর সেই থুতু ঐশীর নাভীর গর্তে ঢেলে চুষতে লাগলো। ঘৃনায় ঐশীর সমস্ত শরীর রি রি করে উঠলো। তারপরেও সে চুপ থাকলো। মাহিদুর রেজা সাগরের সাথে কোন ধস্তাধস্তি করলো না। নাভী থেকে মুখ তুলে মাহিদুর রেজা সাগর ভোদায় মুখ ঠেকালো। ঐশীর ভোদা রেজার দিয়ে ক্লিন সেভ করা। তাই মাহিদুর রেজা সাগরের চোখে ভোদাটাকে মারাত্বক সেক্সি লাগছে। মাহিদুর রেজা সাগর ভোদায় চকাস চকাস করে কয়েকটা চুমু খেয়ে ভোদার ঠোট দুই পাশে ফাক করে ধরলো। ভোদার ভিতরের টুকটুকে লাল অংশটা দেখা গেলো। মাহিদুর রেজা সাগর সেই লাল অংশে জিভ ঢুকিয়ে দিলো। বিড়াল যেভাবে দুধ খায় ঠিক সেভাবে জিভটাকে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো।
ঐশী বুড়োটাকে খুশি করার জন্য তার মাথা নিজের ভোদার উপরে চেপে ধরলো। আস্তে আস্তে পোদ নাচাতে নাচাতে মাহিদুর রেজা সাগরের মুখে ভোদা ঘষতে ঘষতে শিৎকার করতে লাগলো,

-      উমমমম আমমমম ইসসসসস ওহহহহহহহ খাও বাবা, ভালো করে নিজের মেয়ের মতো আমার ভোদার রস খাও। খেয়ে খেয়ে ভোদা শুকিয়ে ফেলো কামড়ে ছিড়ে ফেলো আমার ভোদা। আমার ভোদা রক্তাক্ত করে ফেলো
-      হ্যা রে মাগী, দাঁড়া। আজ তোকেই খাবো। খেয়ে দেখিস তোকে মেরেই ফেলবো। ভোদার এমন অবস্থা করবো, জীবনে কখনো ভোদায় ধোন নিতে পারবি না।
-      হ্যা আংকেল, তাই করেন। তাইইইই করেননন। মেরে ফেলেন আমাকেকেকে।
-      আংকেল কেন! বাবা বল। তুই তো আমার বেশ্যা মেয়ে।

শরীর শক্ত রেখেও ঐশীর কোন লাভ হলো না। মাহিদুর রেজা সাগরের তীব্র চোষনের কাছে সে পরাস্ত হলো। সে বুঝতে পারলো ভোদা দিয়ে রস বের হবে। “বুড়োটাকে ভালো করে রস খাওয়াই” এই ভেবে ঐশী মাহিদুর রেজা সাগরের মুখে ভোদা ঠেসে ধরলো।

-      উহহহহ বাবাআআআআআ আমার হবে বাবাআআআআআ ধরেন বাবাআআআ……… এই এসে গেলো বাবা। ছেড়ে দিলাম বাবা। মন ভরে রস খান বাবা।

ঐশীর ভোদার ভিতর থেকে হড়হড় করে একগাদা চাল ধোয়া পানির মতো পাতলা নোনতা রস মাহিদুর রেজা সাগরের মুখে ছিটকে ছিটকে পড়তে লাগলো। মাহিদুর রেজা সাগর ও খচ্চরের মতো ভোদার নির্গত রস চেটেপুটে খেতে লাগলো। মাহিদুর রেজা সাগর এবার নিজের মুখ ঐশীর মুখের সামনে এনে ঐশীর ঠোটে ঠোট ঘষতে লাগলো। ফলে মাহিদুর রেজা সাগরের ঠোটের কিনারায় লেগে থাকা রস ঐশীর ঠোটে লেপ্টে গেলো। নিজের ভোদার নোনতা রসের স্বাদ পেতেই ঐশী ওয়াক ওয়াক করে উঠলো। ধাক্কা দিয়ে মাহিদুর রেজা সাগর কে দূরে সরিয়ে দিলো।

-      এই খানকী ওঠ। এবার ভালো করে তোর বাপির ধোন চোষ।
-      প্লিজ ড্যাডি। আমাকে এটা করতে বলবেন না। আপনার ঐ নোংরা জিনিষ চুষতে পারবো না। আমার ঘেন্না লাগে।
-      কি বললি খানকী মাগী, নোংরা জিনিষ। এই নোংরা ধোন দিয়েই মাগী তোর পুটকি ফাটাবো। চুপচাপ ধোন চোষ, নইলে তোর মুখে মুতবো।

ঐশী তাড়াতাড়ি মুখ ফাক করলো এই বুড়ো শুয়োরটাকে বিশ্বাস নেই। দেরী করলে ঠিকই মুখে প্রস্রাব করবে। প্রস্রাব খাওয়ার চেয়ে ধোন চোষা অনেক ভালো। মাহিদুর রেজা সাগর এক ধাক্কায় কালো মোটা ধোনটা ঐশীর মুখে ঢুকিয়ে দিলো। ঐশী নাক মুখ সিঁটকে রয়েছে। দুর্গন্ধে তার দম বন্ধ হয়ে আসছে। কে জানে বুড়ো খচ্চরটা ঠিকমতো নিজের ধোন ধোয় কিনা। পুরো ধোনেই কেমন একটা কটু গন্ধ। ২/৩ মিনিট চোষার পর মাহিদুর রেজা সাগর ঐশীর মুখে ঠাপাতে লাগলো। ঐশী আগেও মুখে চোদন খেলেও এই বুড়োটার চুদনে অস্বস্তি লাগছে। তার বমি বমি ভাব হচ্ছে। মোটা ধোন গলার গভীর পর্যন্ত ঢুকে যাচ্ছে। ঐশীর চোখ বড় বড় হয়ে গেছে, নাকের পাটা ফুলে গেছে। চেষ্টা করেও মাহিদুরের ধোন মুখ থেকে বের করতে পারছে না সে। শেষে বাধ্য হয়ে মাহিদুর রেজা সাগরের পোদ খামছে ধরে ধোনটাকে নিজের মুখের সাথে চেপে ধরলো। ঐশী কি করবে ভেবে না পেয়ে ধোনের মুন্ডিতে জিভ ঘষতে লাগলো। কয়েকটা ঘষা খেয়ে মাহিদুর রেজা সাগর আর স্থির থাকতে পারলো না। গলগল করে ঐশীর মুখে গরম গরম বীর্য ঢেলে দিলো। বীর্যে মুখ ভরে গেছে কিন্তু মাহিদুর রেজা সাগর ধোন বের করছে না। ঐশী বাধ্য হয়ে সব বীর্য গিলে ফেললো। ঐশী ভাবল লোকটাকে নেতিয়ে দিতে সক্ষম হয়েছে। মাহিদুর রেজা সাগর বললো,

-      কিগো ঐশী সোনা! এমন চোষন দিলি আমার বীর্য বের হয়ে গেলো। ধোন তো নেতিয়ে গেছে। আবার চোষা শুরু কর। ধোন শক্ত না হওয়া পর্যন্ত থামবি না। আমিও ততোক্ষন তোর মুখে ঠাপ মারি।
কথাটা শুনে ঐশী আঁতকে উঠলো। কিন্তু কি বা আর করার আছে! আবার ধোন চুষতে আরম্ভ করলো। মাহিদুর আস্তে আস্তে ঠাপের গতি বাড়াচ্ছে। ঐশীর তীব্র চোষনে কয়েক মিনিটের মধ্যেই ধোন আবার শক্ত হয়ে গেলো।

-      ওফফফফ শালী। তুই আসলেই একটা খানকী মাগী রে। কি দারুন চোষা চুষছিস রে। চোষ চুদমারানী চোষ, ভালো করে চোষ। আহহহহহ কি দারুননননন।

মুখে ধোন থাকায় ঐশী কিছু বলতে পারছে না। জিভ দিয়ে আবারো মুন্ডিতে ঘষা দিতে শুরু করলো।

-      হয়েছে রে খানকী মাগী। এবার থাম। এভাবে চুষলে আবারো তোর মুখে বীর্যপাত হবে। তোকে ঠিকমতো চুদতে পারবো না। এবার লক্ষী মেয়ের মতো ভোদা ফাক করে শুয়ে থাক।

মাহিদুর রেজা সাগর’র কথা শুনে ঐশী হাঁফ ছেড়ে বাচলো। মুখ থেকে ধোন বের হতেই বুড়োটার কথামতো ঐশী দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরলো। ঐশীর মুখের কারসাজিতে মাহিদুর রেজা সাগরের পেনিস তখন পূর্ণাঙ্গ রূপ ধারণ করেছে। মাহিদুর ঐশীর কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিলো, যাতে তার গুদ আরো বেশী প্রশস্ত হয়ে যায় এবং বাড়া ঢোকানোর সময় তার ব্যাথা না লাগে।মাহিদুর নিজের বাড়ার চকচকে রসালো ডগাটা ঐশীর গুদের ফাটলে ঠেকিয়ে কয়েক মুহর্ত ঘষলো এবং সেই সময় পালা করে এক হাত দিয়ে ঐশীর ড্যাবকা মাইদুটো টিপতে থাকলো, যাতে সে প্রচণ্ড কামোত্তেজিত হয়ে বাড়া নেবার জন্য ছটফট করে ওঠে। গুদে বাড়া ঘষার ফলে ঐশীর যোনিপথ আরো রসালো হয়ে উঠল। ঐ অবস্থায় মাহিদুর এক সময় জোরে চাপ দিলো। ঐশী চাপা আর্তনাদ করে উঠল। তার অর্ধেক বাড়া ঐশীর কচি টাইট গুদে ঢুকে গিয়েছিল।

ঐশী ইতিপূর্ব্বে গুদে যতই রাহাতের বাঁড়া নিয়ে থাকুক, একটা বুড়ো লম্পটের লম্বা, মোটা আর শক্ত ধনের চাপ তার থেকে অনেক বেশী, তাই স্বাভাবিক ভাবেই প্রথম চাপে তার যথেষ্টই ব্যাথা লেগেছিল। মাহিদুর তখনই দ্বিতীয় চাপে গোটা বাড়াটা ঐশীর গুদ ফুঁড়ে ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে ঠাপ দিতে আরম্ভ করলো। গোটা বাড়া গিলে নেবার কয়েক মুহুর্ত বাদেই ঐশী কিছুটা ধাতস্ত হয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল, যার ফলে মাহিদুরের বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকতে লাগল। ঐশী সুখের সীৎকার দিয়ে বলল,

-      অহ ড্যাডি, কি করলে তুমি! আমায় নায়িকা থেকে খানকি মাগী বানিয়ে দিলে! ওঃফ, আমার যা সুখ হচ্ছে, তোমাকে বলে বোঝাতে পারছিনা! এই সুখ রাহাতের বাঁড়ায় কোনও দিন পাইনি! মার মার, জোরে জোরে ঠাপ মার; আজ আমাকে চুদে চুদে হোড় করে দে!

উত্তেজনার ফলে মাহিদুর ঠাপের চাপ ও গতি দুটোই ক্রমশঃ বাড়তে থাকলো এবং বলতে থাকলো,

-      ঐশী মাগী, তুই কি অসধারণ চুতমারানী রে!  আমি পর্ণ ফিল্ম বানাবো, তোকে সেখানে নায়িকা বানাবো। পুরো শুটিং ইউনিট দিয়ে তোকে চুদাবো। তোকে মাগী বানিয়েই দিয়েছি, এরপর তোকে খানকি মাগী বানিয়ে দেবো! আজ আমি ঠাপিয়ে ঠাপিয়ে তোর গুদের দফা রফা করে দেবো!
-      ড্যাডি, চোদন খেতে খেতে তোমার মুখ থেকে খিস্তি শুনতে আমার হেভী লাগছে! তুমি আমায় আরো জোরে ঠাপাও, ঠাপিয়ে ঠাপিয়ে গুদ ফাটিয়ে দাও! যতক্ষণ পারো আমায় ঠাপাতে থাকো!

এই বলে বুড়োটার বাড়ার ডগায় কুলকুল করে মদনরস খসিয়ে বুঝিয়ে দিল তার প্রথম ক্ষেপের লড়াই শেষ হয়েছে। না, মাহিদুর মাগীটাকে কোনও রকম ছাড় না দিয়ে একভাবেই বেদম ঠাপ মারতে থাকলো। এই নির্মম চোদনের ফলেই মাগীদের ইচ্ছায় বা অনিচ্ছায় পেট হয়ে যায়।  মাহিদুরের বাঁড়াটা আস্তে আস্তে রডের মতো শক্ত হতে লাগলো। ঐশীর গূদ জালা করতে লাগলো ৷ তার গুদে মাহিদুরে আবার একটা জোরালো ঠাপ দিলো আর ঐশীর গুদের গর্তে ওর দানবিক ধোনের কিছুটা অংশ হারিয়ে গেল। সে আবার যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো। ঐশীর চোখ দিয়ে এবার জল এসে পড়েছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর মাহিদুরের অতিকায় ধোনের অর্ধেকটা গুদের ভিতর ঢুকে পরতেই ঐশীর শরীরটা থরথর করে কাঁপতে লাগলো। ঐশীর চিৎকারের মাত্রা কয়েকগুণ বেড়ে গেছে। কিন্তু মাহিদুরের কানে যেনো তুলা গুঁজা, কিছুই না শুনার ভান করে সে রাক্ষুশে ঠাপ চালিয়ে গেলো। পরপর তিনটে জোরালো ঠাপ মেরে ওর বিশাল ধোনের গোটাটা ঐশীর গুদে গেথে দিল। ঐশী  লাফিয়ে উঠছিলো সেই ঠাপে। তারপর ফরফর করে জল খসে গেলো তার। পুচ্ছ…পুচক্কক…পুচ্ছ…পুচাক্ক এই রকম আওয়াজ হচ্ছে। আর একেকটা ঠাপে ঐশীর সারা শরীর থর থর করে কেপে উঠছে। ঐশী যন্ত্রনা আনন্দে একসাথে বললো,

-      আমি মরে যাবো। তাও তুমি চুদে যা। ফাটিয়ে ফেল আমার সব
-      ঐশী মাগী আজ তর পাছা-গুদের ছিদ্র সব কূয়র মতো বানিয়ে দেবো।

কতক্ষণ মাহিদুরের এই রাক্ষুসে রাম ঠাপ চললো ঐশীর খেয়াল নেই। তার প্রায় অজ্ঞান হওয়ার অবস্থা। এতক্ষণ ধরে কোনো নারীর গুদে একটা পুরুষমানুষ যে এমন অবিরামভাবে জোরদার সর্বনাশা ঠাপ মেরে যেতে পারে, সেটা পর্ন ভিডিওতেও সে দেখেনি। নিজের চোখে না দেখলে, নিজের গুদে না ঢুকলে এটা বিশ্বাস করা যায় না। বাস্তবিক যে এমন অফুরন্ত দম কারুর থাকতে পারে সেটা সত্যিই কল্পনা করা যায় না। মাহিদুরের প্রত্যেকটা  ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে ঐশীর মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে। ঐশীর গুদের জল নীচে পড়ছে। আরও দুবার জল খসালো সে। আরো কিছুক্ষন পর ঐশী দেখলো মাহিদুরের হাব-ভাব বদলে যাচ্ছে. বাঁড়াটাও গুদে আরও ফুলে যাচ্ছে। ঐশী বলল,

-      আমায় ….খুব করে চুদ।  নতুন করে গুদ ফাটা আজ আমার ……আজ থেকে আমার গুদ তোর গোলাম হয়ে থাকবে। সোনা… কি আরাম দিছিস রে তুই …হা হা…আরো জোরে সোনা….আরো জোরে ঠাপা 

মাহিদুরের মনে হল আর বেশি ক্ষন ধরে রাখতে পারবে না সে। সে তখন ঐশীর গুদে নিজের বাঁড়াটা ধারালো তলয়ারের মতে ভরে দিতে লাগলো। ঐশীকে দুহাতে সজোরে টিপে ধরে ঠাপাতে লাগলো।

-      আআহহহ আআআহহহহ ওরে ওরে আমার বেরবে রে…ওরে ধর রে…

বলে শেষ রাম্থাপ ঐশীর গুদের ভিতর গ্যাঁজলা তুলে দিলো। ঐশীও বুড়োটার মাল আউট করতে পেরে বিজয়ের আনন্দে তাকে জড়িয়ে ধরলো।

-      আহহহ ড্যাডি ওওওও  আআআহহহহহহহহ

ঐশীও নিজের শেষ জলটা খসিয়ে দিল কুল কুল করে। শেষ বিন্দু বীর্য ঐশীর ফোলা গুদে ফেলে মাহিদুর লুটিয়ে পড়লো তার দুধেলা বুকের ওপরে। একটা বোঁটা নিয়ে চুষতে লাগলো শুয়ে শুয়ে। ঐশীও অভিজ্ঞ বেশ্যার মতো মাহিদুরের মাথায় হাত বোলাতে লাগলো পরম মমতায়। মাহিদুর বললো,

-      ঐশী, তোকে চুদার জন্য উদ্গ্রীব হয়ে ছিলাম। কিন্তু এতো সুখ পাবো কল্পনাও করি নি। তুই একদম পাকা মাগী।
-      অনেক হয়েছে এবার আমি যাই।
-      এতো তাড়া কিসের! এতো সবে সুখ হলো। শাস্তিতো এখনো বাকি।
-      কিসের শাস্তি!
-      আমাকে যে পুলিশের ভয় দেখালি। তোর মত সেদিনের একটা পুচকে নায়িকা আমাকে এতো বড় হুমকি দিলো। এরজন্য শাস্তি তোর প্রাপ্য।
-      কি শাস্তি?
-      আমার সেক্রেটারি, ড্রাইভার, হোটেলের ম্যানেজার। এই তিনজন এখন তোকে চুদবে। আমি বসে বসে মজা দেখবো।

ঐশীর মনে হলো ভয়ে সে অজ্ঞান হয়ে যাবে। এসব কি হচ্ছে তাঁর সাথে। কি করবে এখন সে!  
 
 
Like Reply
#16
Wow, fantastic bro. Shei rokom laglo. Keep it up ?
Like Reply
#17
৮।

ঐশী ভেবে পাচ্ছে না সে কি করবে। তাঁর মনে হল এক্ষুনি জামাকাপড় পরে দৌড়ে পালানো উচিৎ। তাঁরপরে কি হবে সেটা পরে দেখা যাবে। কিন্তু কিছুতেই মাহিদুর রেজা সাগরের এই শাস্তি ভোগ করা যাবে না। এর আগে ইফতি আর ওর বন্ধু একসাথে ঐশীকে চুদেছিলো তাতেই ঐশীর জান যায় যায় উপক্রম। আর এরাতো খাটি কামলা টাইপ মানুষ, তাও আবার তিনজন একসাথে! এরা একসাথে চুদলে ঐশী নির্ঘাত মারা পড়বে। তাঁর উপর মাহিদুর রেজা সাগর বলেছে এই চুদা শাস্তি সরূপ। না জানি কত বিকৃত উপায় এরা তাকে চুদবে। পালানো ছাড়া উপায় নাই। ঐশী আশেপাশে চোখ বুলিয়ে নিজের জামাকাপড় খুঁজতে লাগলো। কিন্তু হায় তাঁর কাপড় কই! দেখলো শুধু বিছানা থেকে একটু দূরে সোফায় মাহিদুর বসে আছে একটা স্লিপিং গাউন পরে। রুমে আলো কম। ঐশীর গাঁয়ে সুতা পরিমাণ কাপড়ও নেই। এই অবস্থায় কিছুতেই সে বের হতে পারবে না। ঠিক সেই মুহূর্তে রুমের ভিতরে টিউব লাইট জ্বলে উঠলো – সারা ঘর উজ্জ্বল আলোয় ঝকমক করতে লাগলো। চমকে উঠলো ঐশী। বন্দিনী ঐশীকে চুদে ফ্যাদাবতী করে রাখা মাহিদুর রেজার ঠোটে একটা মৃদু হাসির রেখা ফুটে উঠলো। বিছানার কিনারে দাঁড়িয়ে আছে ওরা তিনজন। মাহিদুরের সেক্রেটারি বিকাশ, তাঁর ড্রাইভার আর এই হোটেলের ম্যানেজার।  মজার ব্যাপার ওরা তিনজনেই ল্যাঙ্গটা, প্রত্যেকের বাড়াই ঠাটানো, প্রত্যেকেই বাড়া ধরে আছে, তিনজনের মুখেই বক্র হাসি। ঐশী বুঝলো এই তিনজনই এতক্ষণ কোন একটা উপায়ে তাঁর পুরা চোদনলীলাই দেখছে। স্পষ্ট আলোয় ঐশী খেয়াল করলো লোকগুলোকে। এদের মধ্যে সেক্রেটারি লোকটা মাঝবয়েসী – ৪০ মত হবে বয়স। আর ড্রাইভারকে যুবক বলা চলে। বয়স আনুমানিক ২৫-৩০ হবে।  আর ম্যানেজারটাও আনুমানিক ৫০ বছরের হবে।  ম্যানেজার লোকটা মাহিদুর রেজা সাগরের উদ্দেশ্যে বলে উঠলো,

-          স্যার, এই বয়সেও আপনি যে খেল দেখান! সত্যি ঈর্ষা করার মতো। আর এই মেয়েরে আমি টিভির পর্দায় দেখছি। কিন্তু বাস্তবে যে এমন খাসা মাগী হবে কল্পনাও করিনাই। এই মাগীরে চুদার সুযোগ দিছেন বলে আমি চিরকাল আপনার কাছে ঋণী থাকবো।

মাহিদুর রেজা সাগর মুখে কিছু না বলে ইশারায় কাজ শুরু করার নির্দেশ দিলেন। তাঁর মুখের অভিব্যক্তি এখন পুরোপুরি জানোয়ারের মতো। তিনজন পুরুষকে দিয়ে একটা অসহায় মেয়েকে ;., করানো এবং বসে বসে সেটা উপভোগ করা শুধু মাত্র মানসিকভাবে অসুস্থ একটা লোকের পক্ষেই সম্ভব। মাহিদুর রেজা সাগরকে দেখে মোটেও তা মনে হচ্ছে না। তিনজনেই হিংস্র পশুর মতো এগিয়ে যেতে লাগলো ঐশীর দিকে। বিছানায় জড়সড় সম্পূর্ণ নগ্ন ঐশী দুই থাই এক করে গুদ ঢাকার ব্যার্থ চেষ্টা করলো। ড্রাইভার বললো,

-          বিকাশ দা, প্রথমে আমি এই মাগীরে একটু সিস্টেম করি। আপনি আর ম্যানেজার পরে যোগ দিয়েন।

-          আরে সর হারামজাদা!

বলে ধাক্কা মেরে ড্রাইভারকে সরিয়ে দিলো বিকাশ,  

-          স্যারের পরে এই মাগীরে চুদার প্রথম অধিকার আমার।

এই বলে সে বিছানায় উঠে ঐশীর কোমরের কাছে হাটুঁ গেড়ে বসে পড়ে। কাঁটা মুরগের মতো ঐশী আতংকিত হয়ে চেচাঁমেচি করে

-          মাহিদুর সাহেব! প্লিজ আমাকে ক্ষমা করে দেন। প্লিজ, এইসব কি হচ্ছে! ওকে আমার ঊপর থেকে সরাও!!! আমাকে বাঁচাও প্লীইইয!!!
বিকাশ টানাটানি করে ঐশীর থাই জোড়া মেলে ধরার চেষ্টা করে – কিন্তু ঐশী জোর করে দুই পা বন্ধ করে রাখলো। শেষে বিরক্ত হয়ে বিকাশ ফটাশ করে ঐশীর ফর্সা পাছার থাপ্পড় মারে, আর তার দুই সঙ্গীকে আদেশ দেয়,

-          মাগী জোরাজোরি করতেছে। ধরো দুইজনে! খানকীর ঠ্যাং দুটা টেনে ফাঁক করে ধরে রাখ! এই মাগীরে রেন্ডী বানিয়ে যদি আজ না চুদি তবে আমি পুরুষই না।

বাকি দু’জন বিনা বাক্যব্যায়ে ঐশীর গোড়ালী ধরে টেনে একদম টানটান করে দুই থাই ফাঁক করে মেলে ধরে। সদ্য চোদা গুদটা উন্মোচিত হয়ে যায় আবারো, টিউব লাইটের আলোয় দেখা যায় ঐশীর গুদের কোয়াগুলো মাহিদুর রেজার ফ্যাদায় পিচ্ছিল হয়ে আছে এখনো। ঐশী বলল,

-          বিকাশ দাদা, প্লিজ আমাকে যেতে দাও। যত টাকা চাও দিবো। আমি তোমার বোনের মতো প্লিজ।
বিকাশ কোনো পাত্তাই দিলো না। যেন শুনেই নাই এমন ভঙ্গি করে ঐশী মাগীর দেহ মাউন্ট করলো। গুদর ফাটা দিয়ে অনায়াসে আখাম্বা ঠাটানো ল্যাওড়াটা ভরে দিলো – পুচুৎ করে মাগীর সদ্য-ধর্ষিত গুদে বিকাশের কেলে মোটা বাড়াটা ঢুকে গেলো। ডান্ডা ভরে দিয়েই গুদ ঠাপানো শুরু করলো লোকটা। বেচারী ঐশী নিঃশব্দে ফোপাঁচ্ছিলো। অন্যদুজন ওর পা দুইটা টান টান করে মেলে ধরে আছে, আর দুই থাইয়ের মাঝে চড়ে ঐশীর গুদ মেরে ;., করতেছে এক বয়স্ক, দুটাকার সেক্রেটারি লোক। বিকাশ কোমর তুলে তুলে ঘপাঘপ ঐশীর গুদ মারছে। বিদঘুটে অবস্থা – এমন পরিস্থিতিতে পড়তে হবে আমাদের সুন্দরী ঐশীকে, জীবনে সে হয়তো কল্পনা করতে পারে নাই। বিকাশের প্রকান্ড ঠাপের তালে তালে ঐশীর নরম দুদু-জোড়া থল্লর থল্লর করে লাফাচ্ছে। তা খেয়াল হতেই বামপাশের ড্রাইভারটা হাত বাড়িয়ে ঐশীর বাম দুদুটা মুঠি মেরে ধরলো। দেখাদেখি ম্যানেজারও ঐশীর ডান দুদুর দখল নিলো। এক হাতে মাগীর গোড়ালী টেনে ধরে রেখে বিকাশকে গুদ মারার সুবিধা করে দিতেছে, আর অন্য হাতে খানকী মাগীর চুচি মুলতেছে এই দুইজন।

ঐশীর গুদ অলরেডি ভিজে ছিলো। তা-না হলে ঐশীর গুদ বিকাশের আখাম্বা মোটা বাড়া নিতেই পারতোনা। ঐশীকে বিছানায় মধ্যে রেখেই এবার বিকাশ ঐশীর পাছার নীচে একটা বালিশ রেখে ঐশীর কোমরটাকে একটু উঁচু করলো আর ঐশীর দু পায়ের মাঝখানে হাটু গেড়ে বসলো। এরপর তার বিশাল বাড়াটাকে ঐশীর গুদে সেট করলো। বিকাশের চোখেমুখে আনন্দ উত্তেজনা টের পাওয়া যাচ্ছিলো। নিজের ভোঁটকা বউ আর রাস্তার স্বস্তা মাগী চুদা ছাড়া তাঁর জীবনে এমন সেক্সি নারী শরীর চুদার সুভাগ্য হয় নি।  এই প্রথম এমন ফর্সা খাসা মেয়েকে চোদার সুযোগ এসেছে, তার উপর ঐশীর মতো জনপ্রিয় অভিনেত্রী। সে যেন হাতে চাঁদ পেয়েছে। সে আস্তে আস্তে তার বিশাল ধোনটা আবার ঢোকানো শুরু করলো।

ঐশীর গুদে বিকাশ আবার একটা জোরালো ঠাপ দিল আর ঐশীর গুদের গর্তে ওর দানবিক ধোনের কিছুটা অংশ হারিয়ে গেল।  ঐশী আবার যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো। তার চোখ ফেটে আবার জল বেরোচ্ছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর বিকাশের অতিকায় ধোনের অর্ধেকটা গুদের ভিতর ঢুকে পরতেই ঐশীর শরীরটা থরথর করে কাঁপতে লাগলো।  ঐশী নিজেকে স্থির রাখতে ডান হাতে বিকাশের মজবুত বাঁ কাঁধটা খামচে ধরলো। ঐশীর চিৎকারের মাত্রা কয়েকগুণ বেড়ে গেল। বিকাশ কিন্তু থামল না। পরপর তিনটে জোরালো ঠাপ মেরে ওর দৈত্যবৎ ধোনের গোটাটা ঐশীর গুদে গেঁথে দিল।
বিকাশ জোর কদমে ঐশীর গুদ মারতে লাগলো। প্রচন্ড শক্তি দিয়ে অসহায় ঐশীকে চুদতে লাগলো হারামীটা। পশুর মতন নির্দয়ভাবে ঐশীর কচি গুদ ঠাপিয়ে ফালাফালা করতেছে জানোয়ারটা। ভচাৎ! ভচাৎ! শব্দ হচ্ছে গুদ-বাড়ার সঙ্গমস্থল থেকে। মাত্র আধ ঘণ্টা আগেও ঐশী নিজেকে ভেবেছে ইন্ডাস্ট্রির এক বিশাল নায়িকা হিসাবে, এখন সে ভাবছে সে এক নগণ্য রাস্তার বেশ্যার মতো। এক হোটেল রুমে পড়ে পড়ে কুত্তীচোদা হচ্ছে একদল পশুর হাতে।

ম্যানেজার বলল,

-          বিকাশ, শুধু একাই মজা নিবা! আমাদেরও দাও কিছু সুযোগ। মাগীর দুধ টীপে টীপে তো হাত ব্যথা হয়ে গেলো।

বিকাশ ভচাৎ করে ল্যাওড়াটা টেনে ঐশীর গুদ থেকে বাইর করে নিলো। বিকাশের কালো বাড়ায় ঐশীর গুদের রস লেগে চিকচিক করতেছে। হামাগুড়ি দিয়ে সে ঐশীর শরীর বেয়ে উপরের দিকে উঠতে লাগলো। ঐশীর দুধের ওপর পাছা রেখে বসলো, তার রোমশ পাছার তলায় চিড়েঁচ্যাপ্টা হতে লাগলো ঐশীর ফোলাফোলা ফর্সা দুদু দুইটা। ড্রাইভার আনন্দে চেঁচিয়ে উঠে,

-          আরে কঠিন আইডিয়া করছেন, এতদিন পর্নে দেখছি মাগীদের ফেইসে ফ্যাদা ঢেলে একাকার করে দেয়। আজকে প্রথম সামনা সামনি দেখবো। ঢালেন বিকাশ দা, ভালা করে মাগীর ফেইসে ফ্যাদা ঢালেন। খানকীর সুন্দর মুখখানা একেবারে ফ্যাদা দিয়ে পেইন্টিং করে ফালান!

বিকাশ ঐশীর মুখের ওপর বাড়া ধরে ওর নাক বরাবর মুন্ডি তাক করে ধোন খেঁচা আরম্ভ করলো। ঐশী তখন তাদের উদ্দেশ্য টের পেয়ে চেচাঁতে আরম্ভ করলো,

-          প্লিজ! এইসব কি? এ্যাই শুয়োরের বাচ্চারা! এইসব কি করতেসো তোমরা?! ছিহ! নোংরা জিনিসটা আমার মুখের ওপর থেকে সরাও!

ধোন খেচঁতে খেচঁতে বিকাশ বলে,

-          সরাবো রে মাগী। একটু অপেক্ষা কর, তবে সরাবার আগে তোর মতো খানদানী মাগীর ফেইস ক্রিমে ভর্তি করে দিয়ে যাবো।

বিকাশ ঐশীর ঠিক নাকের ডগায় বাড়া খেচঁতেছে। বিশাল বাড়ার পেচ্ছাবের ছিদ্র থেকে ফোঁটা ফোঁটা ঊষ্ণ বীর্য্য ছিটকে পড়ছে ঐশীর গালে, কপালে। ঐশী তখন উপায় না দেখে বাকী দুই দুইজনের দিকে তাকিয়ে ভিক্ষা করতে লাগলো,

-          প্লিজ শোনেন… আপনারা আমার ভাইয়ের মত। প্লীইজ বিকাশ দাদাকে বারণ করেন… তোমরা আমার সাথে যা করতে চাও তাই দিবো… কিন্তু প্লীইজ আমার মুখের ওপর থেকে নোংরা জিনিসটা সরাও

ম্যানেজার আর ড্রাইভার তো কিছু করলোই না, বরং দাঁত কেলিয়ে মজা লুটতে লাগলো।

-          এ্যাই নে, মাগী! মাল খা!

বলে বিকাশ ফ্যাদা উদগীরণ আরম্ভ করে। ধোনের ডগা থেকে ঘন, সাদা আঠার মতন ফ্যাদা বড় বড় ধারায় ঐশীর ফেইসে ছিটকে পড়তে থাকে। ঐশী চেচাঁমেচিঁ থামিয়ে নাক-মুখ-চোখ কুচঁকে মাথাটা ডানে বায়ে দোলাতে থাকে। হাত বাধাঁ থাকায় বিন্দুমাত্র প্রতিরোধ করতে পারছেনা বেচারী। বারবার মাথা নাড়ানোয় বরং ভালোর চাইতে খারাপই হলো – ঐশীর ফেইসের চারিদিকে ফ্যাদা ছিটকাতে লাগলো। বিকাশ তার বাড়া ঐশীর মুখের ওপর তাক করে বীর্য্যপাত করতেছে, কিন্তু ঐশী মাথা নাড়ানোয় পুরা ফেইসেই ফ্যাদা ছড়াচ্ছে। আস্তে আস্তে নিস্তেজ হয়ে পড়লো বিকাশ। ম্যানেজার বললো,

-          শুন মাগী, ভালোয় ভালোয় সবাইকে চুদতে দিবি। যদি বেগুরবাই করেছিস তো হোটেলের সবকটা কাজের লোক দিয়ে তোকে চুদাবো। প্রত্যেকেড় ফ্যাদায় তোর চোখ মুখ ভর্তি করে দেবো।

ওরা তিনজন আবার ঐশীর তিনদিকে দাঁড়াল। ড্রাইভার বলল, 

-           ঐশী সোনা, এবার আমার বাড়া চুষো। 

ভয়ে আতংকে কোনো প্রতীবাদ না করে ঐশী হাটুর ওপর বসে পালাক্রমে তিনজনের বাড়া চুষতে লাগলো। ঐশী ম্যানেজারের বাড়া মুখে নিতেই লোকটা মুখঠাপ দিতে লাগলো। লোকটার নোংরা বাল ঐশীর মুখে ঢুকে যাচ্ছিলো। ঐশী সব ভুলে গিয়ে পাক্কা মাগীর মতো ম্যানেজারের বিচি চুষতে থাকলো। একটু পর ম্যানেজার বললো, 

-          কেমন পাকা মাগীরে তুই! কিছু করার আগেই আমাকে কাহিল করে দিয়েছিস। আমার বের হইতেছে। 

নিজের পুরো মাল লোকটা ঐশীর বুকে ফেললো। ড্রাইভার এবার ঐশীর মুখ ফাঁক করে বাড়া ঢুকালো। একটু কষ্ট হলেও ঐশীর মানিয়ে নেয়া ছাড়া কি উপায়! লাজলজ্জা ভুলে ঐশী জিভ দিয়ে ড্রাইভারের বাড়া পুরোটা চাটছিলো আর মাঝে মাঝে বাড়ার ফুটোতে জিহবার আগা লাগাচ্ছিল।

ড্রাইভার বলল,

-               আহ ঐশী সোনা, তুমিতো দারুণ এক্সপার্ট, পাক্কা মাগী।

কিছুক্ষণ পর বিকাশ আর ড্রাইভার একসাথে ঐশীর মুখে বাড়া দিয়ে ঠাপ মারতে লাগলো। ঐশীর মনে হলো তাঁর দমবন্ধ হয়ে যাচ্ছে, মুখ ঠাপ সামলাতে না পেরে পিছন দিকে হেলে পড়ে যাবে । ঐশী এবার দুজনের কোমর ধরে সাপোর্ট নিলো।
একটু পর ড্রাইভার ঐশীর গলায় মাল ফেলল। ঐশী বিকাশের বাড়া কিছুক্ষণ চুষে বিচি আঙুল দিয়ে নাড়তে লাগলো। এতে বিকাশ আরো বেশি মজা পেল। ঐশীর মুখ থেকে বিকাশ বাড়া বের করতেই ঐশী নিজের মাই দিয়ে ওর বাড়া আকড়ে ধরলো। ও ক্রমাগত ঠাপ দিতে লাগলো। একটু পরপর ওর মুন্ডি ঐশীর চোয়ালে লাগছিলো। ঐশী রাস্তার বেশ্যার মতো একটু থুথু দুধের ওপর ফেললো। এতে বিকাশ অনেক দ্রুত ঠাপ মারছিল। একটু পর বিকাশের মাল ঐশীর মুখে ছিটকে এসে লাগলো।

ম্যানেজার এবার ঐশীকে শুইয়ে দিয়ে তার মাথার দু’পাশে হাঁটু গেড়ে বাড়াটা আবার ঐশীর মুখের মধ্যে ঢুকিয়ে দিলো। আর দুহাতে ঐশীর হাত দুটো মাথার দিকে চেপে ধরে রাখলো। ড্রাইভার ঐশীর পা ফাঁক করে ধরে মুখ নামিয়ে আনলো সোজা ঐশীর গুদে। গুদের ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে চাটতে শুরু করলো। আর বিকাশ ঐশীর অতি যত্নে লালিত মাখনের মতো নরম অথচ খাঁড়া কোমল মাইতে কামড় বসালো। এই ত্রিমুখী নির্যাতনে ঐশী ব্যাথায় কঁকিয়ে উঠলো। কিন্তু মুখে বাড়া গোজা থাকায় শব্দ বাইরে এলো না।  ড্রাইভার গুদের চারিপাশে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো। মাঝে মধ্যে জিভ গুদের গভীরে ঢুকিয়ে নাড়তে লাগল। গুদ থেকে মুখ তুলে ড্রাইভার বলল,

-               কেমন মাগীরে! একটু আগে বস চুদলো! তাঁর পর বিকাশ দা চুদলো কিন্তু এই মাগীর গুদ এখনো রসে ভর্তি, গুদ দেখে মনে হচ্ছে আনকোরা। এই রসের সাগর আমি চুষেই শেষ করবো।

-               ঠিকই বলেছিস, এ মাগীর মাই তোঁরা এতো ডললি! কিন্তু মাই দুটো এখনো ফুলে আছে বেলুনের মতো! মনে হচ্ছে এর আগে কোনো পুরুষের ছোঁয়াই পড়েনি।

ম্যানেজার মুখ চোদা দিতে দিতে বলল,

-               সারাজীবন রাস্তার সস্তা মাগী চুদছি। খানদানি মাগিরা যে এমন তেজি হয় সে কি জানতাম। এতবার মুখঠাপ দেয়ার পরেও মাগীর কিছু হচ্ছে না। উলটো আমি ক্লান্ত হয়ে যাচ্ছি। ভালোই হলো, কচি আনকোরা মালটাকে আয়েশ করে চোদা যাবে।
[+] 2 users Like Orbachin's post
Like Reply
#18
৯।

গুদ মাই আর মুখে ত্রিমুখী যৌন আক্রমনে ঐশী আর নিজেকে ধরে রাখতে পারলো। ড্রাইভারের মুখেই কলকল করে গুদের রস ছেড়ে দিলো। ঐশীর শরীর যেন এলিয়ে পড়ল। ড্রাইভার বললো,

-               কি রে! মাগী এতো প্রশংসা করলাম। আর তুই কিনা এতো সহজে জল খসিয়ে দিলি।
-               ভালোই তো, তার মানে মাগী তোর চোদা খাওয়াড় জন্য একেবারে রেডী। তুই এবার ওপরের দিকে আয়। আমি মাগীর মুখ চুদে বাড়া একেবারে রেডি করে রেখেছি।

ড্রাইভার গুদ ছেড়ে ম্যানেজারের জায়গায় এসে ঐশীর মুখে বাড়া পুরে দিল। ম্যানেজার ঐশীর গুদের সামনে গিয়ে তাঁর পা দুটো বুকের দিকে ঠেলে ধরল ফলে গুদটা অনেক হা হয়ে গেল। গুদের ভিতরের লাল ক্লিটারিসটা স্পষ্ট দেখা যাচ্ছিল। ম্যানেজার বাড়া ঐশীর রসসিক্ত গুদে সেট করে চাপ দিতেই কিছুটা ঢুকে গেল। এবার কোমরটা পিছিয়ে এনে সজোরে মারল এক ঠাপ। বাড়া সব কিছু ছিড়ে গুড়ে গুদের মধ্যে গেঁথে গেল। গুদের মধ্যে এক অসহ্য যন্ত্রণা শুরু হল। মনে হলো কেউ গুদের মধ্যে লঙ্কা বাটা দিয়ে দিয়েছে। ঐশী উঠে বসার জন্য সর্ব শক্তি দিয়ে শেষ চেষ্টা করলাম। কোন কাজ হলো না। তাঁর চোখের কোনা দিয়ে দু’ফোঁটা জল গড়িয়ে পড়ল।

ম্যানেজার ঠাপাতে শুরু করলো। পিচ্ছিল গুদে থপাথপ শব্দে ঠাপ মারছে। কিছু সময় পর যন্ত্রণা কমে গিয়ে ঐশীর ভালো লাগতে শুরু করলো। অবিরাম গতিতে পাঁচ মিনিট চুদে পকাৎ করে গুদ থেকে বাড়া বের করে নিলো। ঐশীর গুদ খাবি খেতে লাগল। ম্যানেজার সরে যেতেই ড্রাইভার বাড়া নাচিয়ে গুদের সামনে হাজির হলো। আর বিকাশ গিয়ে মুখে বাড়া ভরলো। ড্রাইভার গুদে বাড়া ঢোকাতেই অনায়াসে ঢুকে গেল। শুরু হলো রাম ঠাপ।  ঐশীও সুখের নেশায় তলঠাপ দিতে লাগলো। শান্তিতে তাঁর শরীর আবার শিরশির করতে লাগলো। ঐশী গুদ দিয়ে বাড়া কামড়ে কামড়ে ধরতে লাগলো। তারপর দুপা দিয়ে কোমর জড়িয়ে ধরে পুনরায় রাগমোচন করলো। ড্রাইভার ঐশীর নিস্তেজ হয়ে যাওয়া গুদে আর কিছুক্ষন চুদে বাড়া বের করে নিল।
এবার আবার পালা পড়ল সেক্রেটারি বিকাশের। সে কোন রাখঢাক না করেই সোজা ঐশীর গুদে বাড়া ঢুকিয়ে দিল। বীর বিক্রমে চুদতে চুদতে বললো,

-          কি রে, তোরা দুজন বসে আছিস কেন? এমন মাগীরে আমি একলা চুদে কিছু করতে পারব! শাস্তিতো পাবেই না উল্টা মজা নিয়ে নিবে।
-          আরে বাদ দাও,  নিজে থেকে ভালোয় ভালোয় চুদতে দিচ্ছে, চোদার নেশা মাগীকে পেয়ে বসেছে, দেখছিস না কেমন তলঠাপ দিচ্ছে।

কিছুক্ষন চুদে বিকাশও বাড়া বের করে নিলো। কিন্তু গুদে মাল ফেললো না। এভাবে পালা করে ওরা ঐশীকে চুদতে লাগল। কিছু সময় পরপর ওরা বাড়া বের করে রেস্ট নিয়ে নিচ্ছিল। তাই ওদের মাল বের হচ্ছিল না কিন্তু ঐশী ইতিমধ্যে পাঁচ ছয় বার জল খসিয়ে দিয়েছি। টানা চোদনে ঐশী নাজেহাল হয়ে গেলেও কিন্তু ওদের থামার কোন লক্ষন নেই। এমন সময় মাহিদুরের গলার আওয়াজ শুনা গেলো,

-          এভাবে হবে না। আসল খেল দেখাও তোমরা।

কথাটা শুনেই ড্রাইভার আর বিকাশ ঐশীর হাত আর মুখ ভালো করে চেপে ধরে রাখলো। আর ম্যানেজার তখন ঐশীকে চুদছিলো। সে তার কাজ থামালো না। উল্টে চোদার গতি দ্বিগুন হয়ে গেল। এত সময় তো মাল ধরে রাখার জন্য মৃদু ঠাপে চুদছিলো, হঠাৎ কি হল কে জানে! এভাবে চুদলে তো এক্ষুনি মাল ফেলে দেবে। ম্যানেজারের ৭ ইঞ্চি লম্বা আর প্রায় ৩ইঞ্চি মোটা ধোনটা তখন বিশাল আকার ধারন করেছে। আস্তে আস্তে ঠাপের গতি বৃদ্ধি পাচ্ছে। ঐশী যত “বাবা গো মা গো আঃ আউচ আর দিওনা আহ আহ আহ আঃ উঃ আমি মরে যাব বলে ছটফট করছে” ম্যানেজার ততই ঐশীকে চেপে ধরে গুঁতিয়ে গুঁতিয়ে পুরো ধোনটা গেঁথে দিতে লাগলো।

ঐশী লাফিয়ে উঠছিলাম সেই ঠাপে. ঐশীর আবার জল খসে গেলো. এবার ঘরে পুচ্ছ.পুচক্কক, পুচ্ছ…পুচাক্ক, এই রকম আওয়াজ হচ্ছে। আর একেকটা ঠাপে ঐশীর সারা শরীর থর থর করে কেপে উঠছে। এতক্ষণ ধরে কোনো নারীর গুদে একটা পুরুষমানুষ যে এমন অবিরামভাবে জোরদার সর্বনাশা ঠাপ মেরে যেতে পারে, সেটা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না। বাস্তবে যে এমন অফুরন্ত দম কারুর থাকতে পারে সেটা সত্যিই কল্পনা করা যায় না। একটা দুধেল গাইকে যেমনভাবে একটা ষাঁড় পাল খাওয়ায়, ঠিক তেমনভাবে ম্যানেজার ক্রমাগত ঐশীকে প্রবলভাবে গুঁতিয়ে চলেছে। ওর প্রত্যেকটা ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে ঐশীর মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে।ঐশীর গুদের জল নীচে  পড়ছে ঐশীর আরও দুবার জল খোস্‌লো. তারপর প্রায় মিনিট দশেক পর ম্যানেজারের হাবভাব বদলাতে শুরু করলো. বাঁড়াটাও গুদে আরও ফুলে যাচ্ছে. ঐশীর গুদের একেবারে ভেতরে নিজের বাঁড়াটা রেখে সে নিজের মালটা ঐশীর গুদে ফেলে দিলো. ওফ সেই মাল কী গরম আর কতো বেশি. সেটা ঐশীর গুদ থেকে বেয়ে বাইরে পড়ছে।

ঐশী অন্ধের মতো ম্যানেজারের উলঙ্গ শরীরকে জড়িয়ে ধরলো যেন সে ঐশীর সারা জীবনের নাগর আর ম্যানেজারও তার মাথাকে ঐশীর স্তনের উপর চেপে ধরলো, জোরে জোরে চোষতে লাগলো ঐশীর দুধেল স্তন, অনেক্ষন চোষার পর ঐশীকে চিত করে শুয়ালো আর পা দুটোকে উপরের দিকে তুলে ঐশীর সোনায় ফকাত করে তার বাড়া ঢুকিয়ে ঐশীর বুকের উপর তার শরীরকে রেখে ঐশীর এক স্তন চোষতে চোষতে এবং অন্যটাকে টিপতে টিপতে আবার ঠাপানো শুরু করল। ঐশী দুপা দিয়ে তার কোমর এবং দুহাত দিয়ে তার পিঠ জড়িয়ে ধরে নিচ থেকে আস্তে আস্তে তল ঠাপ দিয়ে তাকে সাহায্য করতে লাগলো। সে ঠাপানোর সময় পুরা বাড়াটার মুন্ডি সহ বের করে আবার জোরে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিতে লাগল। ঐশীর সোনাও কোমরের উপরে এত স্পীডে চাপ পরতে লাগল যে মনে হল চৌকি ভেঙ্গে নিচে পরে যাবে। ঐশী চোখ বুঝে তার প্রতিটি ঠাপ মন ভরে উপভোগ করছি, ম্যানেজার এবার তার দুহাত ঐশীর পিঠের নিচে দিয়ে ঐশীকে শক্ত করে জড়িয়ে ধরল এতে ঐশীর দুস্তন তার বুকের সাথে লেপ্টে গেল, ঐশীকে শক্ত করে ধরে জোরে ঠাপাতে লাগল, ঐশীর সমস্ত শরীর অবশের মত হয়ে আসল শরীর বাকিয়ে ঝংকার দিয়ে তাকে প্রবলভাবে জরিয়ে ধরে আহ ইহ আহইহ করে ঐশী মাল ছেড়ে দিলো। আরো অনেক ঠাপের পর ম্যানেজার গোংগায়ে উঠল তার বাড়া ঐশীর গুদের ভিতর কেপে কেপে চিরিক চিরিক বীর্য ছেরে দিল

একদম নিথর দেহে ম্যানেজার ঐশীর পাশেই শুয়ে পড়লো। ঐশী একবার একটু মুখ তোলার চেষ্টা করেছিল কিন্তু ড্রাইভার প্রায় জোর করে ওর মাথাটা ঠেলে দিয়েছে ওর ধোনে। আর বিকাশ এখন বিছানায় বসে ঐশীর পোঁদ টিপতে লাগলো। তারপর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো ওর পোঁদের ফুটোয়, তারপর ফুটোর ভেতরে আঙ্গুল নাড়াতে লাগলো। বিকাশের আঙ্গুল তেলজাতীয় পিচ্ছিল কিছু লাগানো দেখে ঐশী আঁতকে উঠলো। সর্বনাশ! ওরা কি ঐশীর পোঁদ মারার প্ল্যান করছে!

মনে সন্দেহ থাকলেও কথাটা জিজ্ঞেস করতে পারল না ঐশী। ওর মুখে এখনও ড্রাইভারের ধোন। কোনো কথাই বলতে পারছে না ও। কিন্তু এরপর কি হবে সেটা কল্পনা করতেও কষ্ট হচ্ছে ওর। এরমধ্যে ওর পোঁদে দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়ছে বিকাশ। আস্তে আস্তে নরম হচ্ছে ঐশীর পোঁদের ফুটো। এবার ঐশীর পোঁদ তাক করে ধোন সেট করল বিকাশ। তারপর চাপ মারল গায়ের জোরে। পড়পড় করে বিকাশর গরম ধোন ঢুকে গেল ঐশীর টাইট পোঁদে। নরম করা সত্বেও অসম্ভব টাইট ঐশীর পোঁদ; যন্ত্রণায় কাতরাতে লাগলো সে। মুখে ধোন থাকায় চিৎকারও করতে পারল না, মুখে উমমম উমমম শব্দ করে যতটা সম্ভব প্রতিবাদ করল। ঐশী চেষ্টা করল বিকাশর ধোন থেকে ওর পোঁদটা সরিয়ে নিতে, কিন্তু পারল না। বিকাশ বর্বরের মত শক্ত করে ধরে আছে ঐশীকে। চোখ বন্ধ করে ব্যাথা সহ্য করছে ঐশী। কিন্ত ঐশীকে ধাতস্ত হওয়ার সময়ও দিচ্ছে না ওরা। তার আগেই ঠাপাতে শুরু করে দিয়েছেন বিকাশ। বাতাবিলেবুর মত গোলগোল ফর্সা সুন্দর পোঁদ ঐশীর। একেবারে আচোদা, পুরো টাইট মেরে আছে। ফর্সা পোঁদে চড় মারার ফলে লাল লাল ছোপ পড়ে গেছে। ফুটোর দেওয়াল যেন চেপে ধরেছে বিকাশর ধোন। চোখ বন্ধ করে ঠাপিয়ে যাচ্ছে শোয়রটা। ঐশীর যন্ত্রণা সম্পর্কে তার কোনো ভ্রুক্ষেপই নেই। ড্রাইভারের ধোনও খাড়া হয়ে গেছে এর মধ্যে। সেও ঐশীর মুখে ঠাপ মারতে শুরু করেছে। এবার কিন্তু ড্রাইভার বেশিক্ষণ মুখে ঠাপাল না, বের করে আনলো ধোন।

বিকাশও নিজের ধোনটা ঐশীর পোঁদ থেকে বের করে আনল। এবার বিকাশ বিছানায় চিৎ হয়ে শুয়ে ঐশীকে নিজের ধোনের ওপর বসাল। তারপর ওকে নিজের বুকের কাছে টেনে শুইয়ে দিল। আর ড্রাইভার এসে দাড়াল ঐশীর পেছনে। মতলবটা কি ওদের? ওরা কি ওর গুদ আর পোঁদ দুটোই একসাথে চুদতে চায়? তবে তো আর বাঁচার কোনো আশাই নেই, এমনিতেই পোঁদ চুদে ব্যাথা করে দিয়েছে বিকাশ। তার ওপর যদি গুদে পোঁদে দুই জায়গাতেই একসঙ্গে ধোন নিতে হয় তবে তো সেটা গোদের ওপর বিষফোড়ার মত ব্যাপার! কৌতূহল চাপতে না পেরে ঐশী কাঁপা গলায় জিজ্ঞেস করল,

-          আপনারা কি দুজন একসাথে করবেন ?
ড্রাইভার বলল,
-          হ্যা সোনা। তোমাকে এবার স্যান্ডউইচ চুদা দিবো। দেখবে সুখ কাকে বলে।  
ঐশী যে ভয়টা পাচ্ছিল তাই হল। ও কাঁদো কাঁদো গলায় অনুরোধ করল,
-          প্লিজ আপনারা একসাথে করবেন না, একজন একজন করে করুন।
বিকাশ বিশ্রীভাবে হেসে বলল,
-          তোর কোনো অনুরোধ আমরা রাখবো না মাগী। ভুলে যাচ্ছিস কেন তোর শাস্তি হচ্ছে। চুপচাপ স্বইচ্ছায় মজা নেয়। নয়তো আরো কঠিন শাস্তি দিবো।

ঐশী বিকাশের দাবনায় বসে তার ঠাটিয়ে থাকা বাড়াটা এক ধাক্কায় গুদের ভীতর ঢুকিয়ে নিয়ে তার উপর শুয়ে পড়ল এবং নিজের পাছা ফাঁক করে ড্রাইভারকে তার পোঁদের গর্তে বাড়া ঢোকাতে বলল। ড্রাইভার সামান্য চাপ দিতেই তার বাড়া ভচ করে ঐশীর ডাঁসা পোঁদে ঢুকে গেলো। বিকাশ তলা থেকে এবং ড্রাইভার উপর থেকে ঐশীকে ঠাপাতে আরম্ভ করল। বিকাশ এবং ড্রাইভার দুজনেরই গোটা বাড়া ঐশীর সামনে ও পিছনের ফুটোর মধ্যে ঢুকে যাচ্ছে এবং ঐশী এতটুকুও ব্যাথা বা বেদনা ভোগ করছে না। ঐশী খোশমেজাজে দুটো জোওয়ান লোকের যুগ্ম রামঠাপ খেতে খেতে মুচকি হেসে চলেছে। মনে হচ্ছে ঐশীর মধ্যকার বড়লোকি নায়িকা সত্ত্বার মৃত্যু ঘটেছে, জন্ম হয়েছে পাকা মাগীরূপী ব্লু ফিল্মের নায়িকার। এরিমধ্যে ম্যানেজার আবার শক্তি ফিরে পেয়েছে। উঠে এসে ঐশীর খোলা মুখে নিজের ধোন ঢুকিয়ে দিলো। ঐশীও ললিপপের মতো ধোন চুষা শুরু করলো।

ঐশীর স্ট্যামিনা দেখে তিনজনেই ভয়াবহ অবাক! একটা বাড়া গুদে, একটা বাড়া পোঁদে আর একটা বাড়া মুখে নিয়ে একসাথে তিন তিনটে তাগড়া জুয়ানকে ঠাণ্ডা করছে! বিকাশ আরো জোরে জোরে ঐশীর ভোদায় থাপাতে লাগল। ড্রাইভার ঐশীর পোদে থাপের গতি তীব্র করল। বিকাশ ঐশীর গুদ মেরেই যাচ্ছে কিন্তু ড্রাইভার বেশিক্ষন পারলো না। ড্রাইভার ঐশীর পোঁদে চীৎকার করতে করতে মাল ঢেলে দিল। বিকাশ উপর থেকে উঠতেই ঐশীর গুদ-পোঁদ থেকে টপটপ করে মাল পড়তে লাগল।

এবারে ম্যানেজার এসে বিকাশের জায়গা দখল করে রামঠাপ দিতে দিতে পূজা চেরির গুদে ফেনা তুলে ফেললো। ম্যানেজার তার পুরো আখাম্বা ধোনই ঐশীর গুদে ঢুকিয়ে দিয়ে বের করছে আবার পুরোটা ঢুকাচ্ছে। এইভাবে টানা ১ ঘন্টা তিনজন ঠাটিয়ে গুদ-পোঁদ চুদিয়ে মোট ৭ বার গুদের জল খসানোর পর ঐশী সম্পূর্ণ নেস্তেজ হয়ে পরলো। চুদার পর ম্যানেজার-ড্রাইভার-সেক্রেটারি একসাথে তাদের বিচির শেষ বিন্দু মালটুকুও চোদনখোর খানকী মাগী ঐশীর মুখে ঢেলে দিলো। ঐশীর মুখ আর মাই ভর্তি করে তিন জনের সাদা চটচটে ফ্যাদা লেগে আছে। তাকে এই অবস্থাতে রেখেই তিনজন রুম থেকে বেরিয়ে গেলো।
[+] 2 users Like Orbachin's post
Like Reply
#19
ভাই সব বাংলাদেশিকে কে নিয়ে লেখো, সেরা মাল পরীমনি কে নিয়ে একটা লেখো প্লিজ, top class মাল একটা, দেখলেই ধোন দাঁড়িয়ে যায়,।


[Image: IMG-20211124-191532-892.jpg]
Like Reply
#20
Fantastic. Eider age jeno Eid hoye gelo. Many many thanks ❤️
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)