Thread Rating:
  • 8 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
লকডাউনে ভিখারির সাথে (reup)
#1
আমার নাম পুজা।আমি ইন্দিয়াতে থাকি।আমার বয়স ২৪ বছর। আমি একটা জব করি। আমি একটা ফ্লাটে ভাড়া থাকি। আমার ফিগার ৩৪-২৮-৩৬।কোরোনার জন্য লকডাউন দিয়ে দিলে আমি অনেক একা হয়ে যাই।লকডাউন দিলে আমার ফ্লাটের প্রায় সবাই গ্রামে চলে যায়। সুুুুদু আমি একা থেকে যাই।

একদিন আমি ঘুম থেকে উঠে বাসার নিচে একটি বৃদ্ধ ভিখারি দেখতে পাই।দেখে মনে হল ভিখারিটা কিছু খেতে পয় না।আমার অনেক কষ্ট হল ভিখারিকে দেখে।আমি নিচে গিয়ে ভিখারিকে বাসায় আসতে বললাম।

ভিকারি টা অনেক দুর্বল ছিল।আমি তাকে কিছু খাবার দিলাম।এবং তাকে বললাম লকডাউন শেষ না হওয়া পর্যন্ত এখানে থাকতে। আমি ভেবে দেখলাম বিড়ালটা সঙ্গে অনেক টাইম পাস করা যাবে । আমি থেকে কেটে দিয়ে গোসল করতে চলে গেলাম। গোসল শেষ করে এসে দেখি বিকালটা খাওয়া শেষ করে ঘুমিয়ে রয়েছে। তারপর আমি নিজেই সকালের ব্রেকফাস্ট করলাম।

দুপুরে সে ঘুম থেকে উঠার পরে আমি থেকে গোসল করে নিতে বললাম এবং তার গোসল শেষে একসঙ্গে খাওয়া-দাওয়া করলাম।আমাদের মতো অনেক কথা হলো আমি তাহার বিষয় অনেক কিছু জিজ্ঞাসা করলাম।আমি তাকে আমার বিষয় বললাম লকডাউন এর জন্য আশেপাশে ফ্ল্যাটের সবাই গ্রামের বাড়ি চলে গেছে শুধু আমি একা থেকে গেছি । দুপুর বিকালে আমরা দুজন গল্প করে কাটিয়ে দিলাম। 

রাতে খাওয়া দাওয়া শেষ করে আমি তাকে বললাম আপনি হক ধ্বংসের পাওয়া পর্যন্ত এখানে থেকে যান একা একা আমার সময় কেটে যাবে আপনার কোন অসুবিধা হবে না।তিনি রাজি হলেন এবং আমি তাকে সাহায্য করছি এজন্য সে আমাকে ধন্যবাদ দিলেন।

এভাবে কিছু দিন কেটে গেলো তার সঙ্গে আমার গভীর বন্ধুত্ব তৈরি হলো।আমাকে বন্ধু হিসেবে ভাবতাম। আস্তে আস্তে আমাদের মত বন্ধুত্বটা বেড়ে গেল এবং আমরা সবকিছু আলোচনা করতাম। আমি ভিখারিকে তার পরিবার সম্পর্কে জিজ্ঞাসা করলাম।তখন সে বলল তার স্ত্রী অনেক দিন আগে মারা গেছে তার দুটো ছেলে আছে তার মতো করে থাকে এবং তাকে আলাদা করে দিয়েছে । 

আমার আমার শুনে অনেক কষ্ট হল আমি তাকে বললাম আপনার কোন চিন্তা করার প্রয়োজন নাই আপনার যা কিছু লাগবে সবকিছু আমাকে বলতে পারবেন । দেখতাম আমি যখন তার সঙ্গে থাকতাম তার সঙ্গে কথা বলতাম তখন সে আমার বুকের দিকে তাকাতো।আমি রাসাতে খোলামেলা ভাবেই থাকতাম । বাসার ভিতরে ব্রা কিনলে পেন্টি কিছুই বলতাম না । আমি অবসর টাইমে ব্লু ফিল্ম দেখতাম এবং নিজে নিজে গুদ খেছে শান্ত হতাম।

একদিন রাতে আমি ব্লু ফিল্ম দেখছিলাম এবং ভিখারিটা পাশের রুমে শুয়েছিল। আমি এতই সেক্সের ভেতর চলে গেছিলাম যে আমি ভুলে গেছিলাম আমার বাসায় আমি ছাড়া অন্য কেউ আছে। গুদ আংগুল দিয়ে খেচেে জল ছেড়ে দিয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ি। ওই রাতে ভিখারিটা আমার কাজ দেখে।আমি দরজার পিছনে তার ছায়া দেখতে পাই।আমি শুয়ে ভাবতে থাকি ভাবে গুুদ খেছে কতদিন চল।তারপর ভাবলাম এই ভিখারীকে দিয়ে  কাজ করিয়ে দিলে কেমন হয়। 

সকালে উঠে দেখি ভিখারিটা আমার দিকে অন্যরকমভাবে তাকাচ্ছে।তখন বুঝলাম কাল রাত্রে দরজার পিছনে এই ভিখারিটা ছিল। আমার ফ্ল্যাটে একটাই বাথরুম।আমি ভিখারিকে খেতে দিয়ে গোছল করতে যাই। 

গোসল সেরে আমি আমার ব্রা আর পেন্টি ধোয়ার জন্য বাথরুমে রেখেে একটি তোয়ালে পড়ে বের হয়ে আসি । তোয়ালে অনেক ছোট ছিল । আমি বের হয়ে এসে দেখি ভিখারিটা টিবি দেখছে । আমি যখন তার সামনে দিয়ে যাচ্ছিলাম তখন সে আমার দিকে তাকাচ্ছিল । আমিও তার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে চলে গেলাম এবং সেও আমাকে দেখে হাসি দিল । আমি আমার রুমে যেয়ে ব্রা ছাড়া একটি টি-শার্ট পড়লাম ব্রা না পরায় আমার দুধের বোটা পড়া বোঝা যাচ্ছিল । আমি জামা পড়ে  ভিখারির সামনে গিয়ে বসলাম । সে আমার দুধের দিকে তাকাচ্ছিল । তার চোখে আমি সেক্সের চাহিদা দেখতে পাচ্ছিলাম । তখন প্রায় দুপুর হয়ে গেছিল আমি তাকে গোসল করিয়ে নিতে বললাম। সে উঠে গোসল করতে চলে গেল।সে প্রায় দুই ঘণ্টা ধরে গোসল করলো । সে যখন গোসল করে বের হল তাকে দেখে অনেক ক্লান্ত লাগছিলো । আমি বুঝতে পারছিলাম যে কিছু একটা হয়েছে । 

তারপর আমার একসঙ্গে দুপুরের খাবার খেলাম । খাওয়া শেষ করে এসে বিশ্রাম নিব এবং আমি প্রস্রাব করার জন্য বাথরুমে গেলাম।আমি প্রস্রাব করে ওঠার সময় আমার ব্রা আর প্যান্টিটা বালতির উপরে দেখতে পেলাম।আমি আমার প্যান্টি হাতে নিয়ে যেটা দেখলাম সেটা বিশ্বাস করতে পারলাম না । আমার পেন্টিতে সাদা সাদা কি যেন একটা লেগে ছিল।আমি যখন ওইটাতে হাত দিলাম তখনও এটা অনেক আটা আটা এবং গরম ছিল । তখন আমি বুঝতে পারলাম এটা ওই লোকটার মাল ছিল।। আমিও এটা থেকেও অনেক উত্তেজিত হয়ে গিয়েছিলাম এবং ওইটা আমার গালের ভিতরে ঢুকিয়ে দিলাম । অনেক সুন্দর ছিল ওটা খেতে । আমি তাড়াতাড়ি আমার স্কার্ট টা  নামিয়ে পেন্টিটা পড়ে ফেললাম। তারপর আমি বাথরুম থেকে বেরিয়ে আসলাম।। আমি যখন হাঁটছিলাম তখন অন্যরকম একটি অনুভূতি হচ্ছিল । আমি তাড়াতাড়ি আমার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলাম কারণ আমার ভিতর অনেক সেক্স উঠে গেছিল । আমি আমার রুমে গিয়ে আমার সবকিছু খুলে ফেললাম। তারপর নিজের গুদে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম।। গুদ খেচার সময় শুধু ভিখারিটার কথা মনে করছিলাম । এভাবে চলার কিছুক্ষণ পর আমি জল খসালাম । তারপর ঘুমিয়ে পড়লাম । 

ঘুমের ভিতরে একটা স্বপ্ন দেখলাম।। ওটা ছিল যে ভিখারিটা আমাকে অনেক জোরে জোরে চুদছে। স্বপ্নের মধ্যে আমি আমার গুদের জল ছাড়লাম। আমি আমার গুদে হাত দিয়ে থেকে গুদটা প্রচুর ভাবে ডিজে আছে ।  আমি ককন গুদ থেকে এত জল খসাই নাই । তারপর ভাবলাম ভিখারিকে দিয়ে চোদাবো । ভিখারিকে দিয়ে চুদাতে পারলে লকডাউন টা অনেক ভালভাবে যাবে। 

আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে ভিকারির রুমে গেলাম। যে দেখলাম সে বসে আছে।আমি যেয়ে তার পাশে বসলাম। সে বলল সে চা খাবে  আমি তার জন্য চা করে আসলাম।। দুজন চা খেতে খেতে গল্প করতে থাকলাম । সময়টা গরমকাল ছিল এজন্য অনেক গরম লাগছিল । আমি তাকে বললাম ঃঃ

আমি- খুব গরম পড়ছে তাই না । 

ভিখারিঃ অনেক গরম পরছে আজকাল । আমারতো মনে চায় কিছু না পরে বসে থাকি । 

আমিঃ যা গরম পড়ছে আজকাল তাই করতে হবে দেখছি।। আমার তো গরম একটু সহ্য হয় না।। আমি যখন বাসায় একা থাকি তখন কোনো কিছু না বলেই ঘুরে বেড়াই।। আপনি বাসায় আসেন তাই এতগুলা কাপড় পড়ে থাকতে হচ্ছে । 
ভিখারিঃ আমি তো আপনার বাসায় আছি আপনি চাইলে আপনার মত করে থাকেন আমি কিছু মনে করব না । আপনিও যদি কিছু মনে না করেন তাহলে আমিও আমার মত করে খোলামেলা ভাবে চলতে পারি । 

আমিঃ আচ্ছা ঠিক আছে আমরা দুজন তো এখন বন্ধু । আমরা তো খোলামেলাভাবে চলতে পারি । গরম আর ভালো লাগেনা । কাল থেকে আর এমন ভাবে চলাফেরা করব না । 

ভিখারিঃ কাল থেকে খোলামেলা ভাবে চলাফেরা করব আমরা।। 

আমিঃ যা গরম পড়ছে আমার আর ভাল লাগছে না । আমি কাল পর্যন্ত অপেক্ষা করতে পারব না । আমি এখন এসব কিছু করে ফেলব । 

এটা বলে আমি আমার রুমে চলে গেলাম এবং সবকিছু খুলে একটি ব্রা ও একটি পেন্টি পরে চলে আসলাম। আমাকে এমন পোষাকে দেখে সে আমার দিকে হা করে তাকিয়ে ছিল  । আমি তাকে বললাম আপনিও চাইলে সবকিছু  খুলে  ফেলতে পারেন । সে আমার কথা শুনে সব কিছু খুলে ফেলল এবং একটি গামছা পরে বসে রইল । 

আমি তার সামনে বসে কথা বলছিলাম এবং সে শুধু আমার দুধের দিকে তাকাচ্ছিল । আমার নজর তার গামছার দিকে ছিল।। আমি কথা বলতে বলতে দেখলাম গামছার ভেতরে তার ধোন ফুলে উঠছে।তার ধোন দেখে আমার ধরতে ইচ্ছে করছিল ।আমি দেখতে চাচ্ছিলাম যে ব্যাপারটা কতদূর যায় । 
ভিখারিঃ আপনাকে ব্রা ও প্যান্টিতে অনেক সুন্দর দেখাচ্ছে।

আমিঃ তাই!তাহলে আমি আর ককোন কোন কাপড় পরব না।এমনি খুব গরম পোড়ছে।এই গরমে এমন কাপড় পরলে গরম কম লাগে।

ভিখারিঃ ঠিক বলছেন।এজন্য আনি সুধু গামছা পরে আছি।

এভাবে বিকাল চলে গেল।ভিখারিটা সুধু আমাকে দেখে ও ধোনটা ধরে টিপটে থাকে।আমির আমার শরীরটা তাকে ভালভাবে দেখিয়ে গরম করে দেই।সে আর সহ্য করতে না পেরে বাথরুমে যেয়ে ধোন খেচে আসে।আমি এটা দেখে খুব মজা পেলাম।

রাতে খাওয়ার শেষে সব কিছু গুছিয়ে রেখে ঘুমাতে চলে গেলাম।আজ আমি দরজাটা খোলা রাখলাম।কিছু সময় ভিখারির কথা ভাবতে ভাবতে ঘুমায় গেলাম।হঠাৎ দরজা খোলার শব্দে ঘুম ভেঙে গেল।আমি চুপ করে সুুুুয়ে রইলাম ঘুমের ভান করে পরে রইলাম। দেখলাম ভিখারিটা আমার রুমে ধুকছে।তার পর সে আমার কাছে এলো এবং গামছা থেকে ধোন বেের করে খেচা শুরু করল।হালকা আলোতে তার ধোোন দেখতে পারছিিিলাম।তাার ধোন ৮" ছিল।তাার ধোন দেখে আমাাা র গুদ থেকে জল বের হতে শুরু করল।সে আমার দুধে হাাাত দিল এবং দেখল আমি ঘুুুম।সে আমার দুুধ টিিিিপতে থাাাকল এবং ধোোন খেচতে থাকল।সেে আমার হাত টাা নিয়ে তার ধোনের উপর দিিল।তার ধোন অনেক মোোটা ছিল।সে আমার হাত দিয়ে তাার ধোন খেচতে লাাাগল।হঠাৎ সে তার সব মাল আমার হাতে ডেেেলে দিল।আর যাওয়াার আগে আমার দুধটা টিিিপে দিল।সে চলে যাওয়ার পর আমি তাার মাল আমার গুদে ঘসলাম আর গুদ খেচে জল খসালাম।তার পর হাতে লেগে থাকা মাল আর আমার গুদের রস চাটলাম গায়ে মাখলাম।

পরের দিন ঘুম থেকে উঠে দেখলাম সে টিভি দেখে।আমি তার কাছে যেয়ে বসলাম।
আমিঃ কাল রাতে অনেক গরম পড়ছে।আমার সারা ঘামে কেমন যেন আটা আটা হয়ে গেছে।

ভিখারিঃ হা কাল অনেক গরম পড়ছে।এ জন্য সব কাপড় খুলে ঘুমাতে হয়।না হলে এমন ঘাম হয়।

আমিঃ ও ঠিক আছে।আজ রাতে সব খুলে ঘুমাতে হবে।

 ভিখারিঃ আপনি যা হট তা একটু তো গরম লাগবেই।

আমি কিছু বোললাম না সুধু হাসলাম।তার পর আমরা খেয়ে নিলাম।আমি ব্রা ও পেনটিতে ছিলাম।দুপুরে গোছলের সময় সে গা মুছবে কি দিয়ে খুজছিল।আমি তাকে আমার গামছাটা দিলাম।আমার গামছায় আমার গায়ের ঘ্রান লেগেছিল।সে গামছাটা নিয়ে গোছল করতে গেল এবং  অনেক সময় পর বের হল।পরে আমি গোছলে গেলাম।যেয় দেখলাম আমার গামছার কি যেন লেগে আছে।বুছলাম সে ধোন খেচছে।আমি ওইটা আমার গায়ে লাগালাম আর গোছল করলাম।

দুপুরে  খাওয়ার সময় তাকে বললাম ঘি এর দাম অনেক বেশি সব জায়গায় ঘি না ফেলতে। সে প্রথমে কিছু বুছতে পারল না।পরে বুঝতে পেরে অনেক লজ্জা পেল।

ভিখারিঃ অনেক ঘি জমে আছে কি করব বলেন।এত বছর ধরে ঘি জমছে।

আমিঃ ঘি অন্য কোন পাএে রেখে দিন।

ভিখারিঃ একটা পাএ খুজছি জেখানে ঘি ঢালব।

আমিঃ ঠিক আছে আমি পাএ দেব।

খাওয়ার শেষে আমি একটা মগ দিলাম আর বললাম সব ঘি এখানে ফেলবেন।সে বলল আচ্ছা।রাতে খাওয়া  শেষ করে ঘুমাতে গেলাম।আজ আমি সব খুলে সুলাম।একটু পর ঘুমিয়ে পড়লাম।রাতে মনে হল কেও আমার দুধ চুষছে।আমি দেখলাম সেই ভিখারি।চুপ করে সুয়ে থাকলাম।সে তার ধোন আমার দুধের ওপর ঘোষে মাল ফেলে দিলে।কিছু মাল আমার গালে চলে গেছিল সে টুকু খেয়ে নিলাম।সে চলে যাওয়ার পর গুদ খেচে ঘুমিয়ে গেলাম।

পরের দিন গোছলের সময় আমি তার আওয়াজ সুনতে পেলাম।আর যেয়ে দেখলাম সে পড়ে গেছে।আমি যেয়ে তাকে উঠালাম।

আমিঃ আপনি পড়ে গেছেন কিভাবে?

ভিখারিঃ পা পিছলে পড়ে গেছি।

আমি তাকে নিয়ে রুমে শুয়ায় দিলাম।তার গায়ে কিছু ছিল না।তার ধোন শক্ত হয়ে ছিল।আনি তাকে রেষ্ট  নিতে বললাম।আমি গোছল করতে যেয়ে দেখি ওয়াল এ মাল লেগে আছে।তখন বুঝলাম সে হাত মারতে যেয়ে পড়ে গেছে।

আমি রাতে তাকে ঔষধ দিলাম আর ঘুমাতে বললাম।পরের দিন দুপুরে আমি  তাকে বললাম আমি আপনাকে  গোছল করিয়ে দেব।তার পর আমি তাকে নিয়ে বাথরুমে গেলাম।ঝণা ছেড়ে দিয়ে গোছলের সময় আমিও ভিজে গেছিলাম।

আমিঃ কাল পড়ে গেলেন কিভাবে?

ভিখারিঃ গায়ে সাবান দিতে যেয়ে পড়ে গেছি।

আমিঃ তাহলে বাথরুমে ঘি আসল কিভাবে?আপনি হাত মারতে যেয়ে পড়ে গেছেন।

ভিখারিঃ হা হাত মারতে যেয়ে পড়ে গেছি।কি করব বলেন বৌ নাই হাত না মারলে ব্যাথা করে।

আমিঃ আচ্ছা।আপনাকে আর চিন্তা করতে হবে না।


 ভিখারিঃ কেন?

আমিঃ আপনি সুস্থ না হওয়া পর্যন্ত আমি আপনার ওই কাজটা করে দেব।

ভিখারিঃ কিন্তু 

আমিঃ আপনি সুস্থ হলে নিজে করতে পারবেন।এখন আমি করে দিচিছ।

আমি পিছন থেকে তার ধোন ধরে খেচে দিতে লাগলাম।তারপর সামনে এসে তার ধোন খেচে দিতে লাগলাম।সে চোখ বুজে আরাম নিচ্ছল।আমি আরো জোরে জোরে খেচতে লাগলাম।সে তার মাল ছাড়ল।তার মালে আমার বুক ও মুখ ভোরে গেল।সে আমার দিকে তাকিয়ে ধন্যবাদ দিয়ে চলে গেল।আমার মুখে যে মাল পড়ছিল তা খেয়ে নিলাম আার বাকি টুকু গায়ে মেখে নিলাম।তার পর গোছল করে বেরিয়ে আসলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বাইরে এসে দেখি সে শুয়ে আসে | আমি যেয়ে ব্রা ও প্যান্টি পরে নিলাম | তার পর আমি ও ভিকারি খেয়ে নিলাম | খাওয়া শেষ করে আমি আমার রুমে যেয়ে সুলাম | আর ভিকারিটা সোফা রুমে সুয়ে টিভি দেখতে লাগল | আমি গসলের সময় তার ধন খেচে দিয়ে অনেক গরম হয়ে ছিলাম | আমি আমার প্যান্টির ভেতর হাত দিয়ে গুদ খেচতে লাগ্লাম | গুদ খেচার সময় আমার শুধু ই ভিকারির ধন এর কথা মনে পড়ছিল |আমি চোক বন্দ করে  গুদ খেচসিলাম | আমি সেক্স এর জন্য দরজা আটকাতে ভুলে গেছিলাম | আমি যকন গুদ খেচ্ছিলাম তকন ভিকারি সোফা রুম থেকে আমার গুদ খেচা দেখছিল আর তার ধোন তিপছিল | আমি গুদের জল খসানর পর তার দিকে অনেক লজ্জা পেলাম | আমি লজ্জায় উঠে বাথ্রুমে গেলাম আর ওই প্যান্টিটা খুলে রেখে দিলাম কারন গুদের জলে প্যান্টি তা পুরা ভিজে গিছিল | আমি ওন্নো একটা প্যান্টি পরলাম | ওই প্যান্টিটা খুলে টেবিলের উপর রাখছিলাম | আমি উঠে জল খেতে গিছিলাম | রান্নাঘর থেকে এছে দেখলাম আমার সেই প্যান্টিটা নেই | আমি বুঝলাম এটা কার কাজ | মনে মনে খুসি হলাম কিছু বললাম না | আমি রুমে এসে সুয়ে পরলাম র ঘুমালাম | ঘুম থেকে উঠে আমি আমার সেই প্যান্টিটা চেয়ারএর উপর দেখতেপেলাম | প্যান্টি এর যে জায়গা তা গুদ এর কাছে থাকে ওই জায়গায় অনেক ভিজে ছিল | বুঝলাম ভিকারিটা আমার রস চেটে খেয়েছে |

আমার প্যান্টিটে তার মুখের থুথু লেগে ছিল | আমিও আমার প্যান্টিটে লেগে থাকা থুথু গুলো চেটে খেয়ে নিলাম | সন্ধায় আমি তাকে চা করে দিলাম সে বলল দুধ চা খাবে | আমি বললাম ঘরে দুধ নাই | সে বলল আপনার কাচে আছে | আমি বললাম কই ? সে আমার বুকের দিকে ইসারা করল | আমি অনেক লজ্জা পেয়ে বললাম আপনি অনেক খারাপ | সারা সন্ধ্যা সে আমার দেহ দেখল আর ধোন টিপল | রাতে খাওয়ার শেষে আমরা জার জার রুমে সুতে গেলাম | কিছু সময় পর সে আমাকে ডাক দিল | আমি যেয়ে দেখলাম সে ধোন বের করে সুয়ে আছে | 

আমিঃ কিছু বলবেন?

ভিকারিঃ আমার এইটায় খুব ব্যাথা করছে |

আমিঃ কিসে ব্যাথা করছে?

সে তার ধোনের দিকে ইসারা করল | সে খাটের উপর সুয়ে ছিল | আমি যেয়ে তার পাশে বসলাম আর তার ধোনটা হাতে নিলাম | তার ধোনটা অনেক গরম ছিল | আমি আস্তে আস্তে খেচে দিতে থাকলাম | সে চোক বুজে ছিল | আমি সুদু তার ধোনের দিকে তাকায় ছিলাম | ভাবছিলাম এত বড় ধোন আমার গুদে গিলে কেমন হবে | আমার সেক্স উঠে গেছিল | তার ধোন খচতে খচতে আমার গুদ দিয়ে জল পরছিল | আমি বুঝতে পারছিলাম গুদের জলে আমার প্যান্টি পুরা ভিজে যাচ্ছে | ভিকারিটা আমার দিকে তাকাল আর আমিও তার চকের দিকে তাকালাম | আর অন্ন দিকে তার ধোন খেচে দিচ্চিলাম | হঠাৎ সে বলল তার মাল বের হবে | আমি ভাবলাম বাইরে মাল পরলে বিসানা নষ্ট হয়ে যাবে | আমি তার ধোন তা মুখের ভেতর নিয়ে নিলাম | সে আমার মাথা তার ধোনের উপর চেপে দিয়ে আহ আহ করতে করতে সব মাল ছেড়ে দিল | তার ধোন আমার গলার অনেক ভেতরা ছিল এজন্য আমি ধোন বের করতে পারলাম না | আমি তার সব মাল খেয়ে ফেললাম | সে আমার দিকে তাকায় বলল সে নিজেকে ধরে রাখতে পারেনি | আমি বললাম টিক আছে কোন সমস্যা নাই | আমি আমার রুমে চলা আসলাম | তার মালটা অনেক ঝাঝাল ছিল | আমার কাছে অনেক ভাল লাগছিল | অনেক মাল ধেলেচিল আমার মুখে কিছু মাল আমার ঠোটে লেগে ছিল সেগুলাও আমি চেটে খেয়ে নিলাম | রুমে এসে সবকিছু খুলে গুদ খেচে ওই ভাবে ঘুমিয়ে গেলাম 

পরের দিন সকালে ঘুম থেকে উঠে যখন বাইরে গেলাম তখন দেখলাম ভিকারিটা আমার দিকে হা কোরে তাকায় আছে | আমি বুঝতে পারছিলাম না আমার দিকে এভাবে তাকায় আছে কেন | যখন আমি নিজের দিকে তাকালাম তখন দেখলাম আমার গায়ে কিছু পরা নাই | আমি আমার দুধ আর গুদ হাত দিয়ে চেপে ধরে রুমে চলে গেলাম ্| আমর মনে নাই যে কাল রাতে গুদ খেচার সময় আমি আমার সব খুলে রাখছিলাম | আমার গুদে কোন বাল নেই | আমি ব্রা ও প্যান্টি পরে ভিকারির সামনে গেলাম |

ভিকারিঃ আপণার শরীর অনেক সুন্দর |

আমিঃ আপনি অনেক খারাপ | এটা বলে আমি হেসে দিলাম | আমার গায়ে কিছু নাই তার পর ও ওই ভাবে তাকায় ছিলেন কেন?

ভিকারিঃ আপনার মত এমন শরীর সামনে থাকলে না দেখে কি থাকা যায় ? আপনার দুধ আর গুদটা অনেক সুন্দর কোন বাল নেই আপনার গুদে |

আমিঃ আপনি অনেক নোংরা |ওই ভাবে কেও দেখে?

ভিকারিঃ আপনার এগুলা পরার প্রয়োজন কি?এগুলা ছাড়া আপনাকে আরও বেশি সুন্দর লাগে বলে হেসে দিল |

তার সাথে আমিও হাসলাম | তার পর আমরা খাওয়া শেস করলাম | আমি ঘরএর কিছু কাজ করলাম | সে ও এসে আমাকে সাহায্য করল | দুপুরে আমি তাকে বললাম গোসল করে নিতে | সে বলল সে একা একা গোসল করতে পারবে না | আমি বললাম আমিও যাব আপনার সাথে | আমি র সে বাথরুমে গেলাম | সে তার গায়ের সবকিছু খুলে আমার সামনে দাড়াল | আমার চোক ছিল তার ধোনের দিকে | নরম হয়ে ছিল ধোনটা | আমি হাতে সাবান নিয়ে তার গা ডলে দিচিছলাম | আস্তে আস্তে তার ধোন সোজা হয়ে গেল | আমি হাতএ সাবান নিয়ে তার ধোনে লাগিয়ে দিলাম আর এক্তু খেচে দিলাম | আমার হাতের ছোঁয়া পেয়ে তার ধোন পুরা শক্ত হয়ে গেল | 

আমিঃ আপনার মেশিন আবার শক্ত হয়ে গেল কেন?

ভিকারিঃ আপনার মত এমন সুন্দরি মেয়ে সামনে থাকলে তো এমন হবেই |

আমিঃ তাই? তাহলে এখন কি করতে হবে ? আপনার মেশিন ত সোজা হয়া গেছে আবার |

ভিকারিঃ আপনার জন্য শক্ত হয়েছে এখন আপনি এটাকে সান্ত করে দেন |

আমিঃ আপনি আমাকে তুমি করে বলেন | 

ভিকারিঃ আচ্ছা বলতে পারি কিন্তু এক্তা সর্ত আছে |

আমিঃ কি শর্ত?

ভিকারিঃ আপ্নাকেও আমাকে তুমি বলে বলতে হবে | আপনি আর আমি তো বন্ধু তাহলে দুই জন দুই জনকে তুমি করে বলব |

আমিঃ আচ্ছা তাহলে আজ থেকে আমিও তুমি করে বলব |

আমি তার ধোনটা ধরলাম | অনেক শক্ত হয়ে ছিল তার ধোন | আমি মুখ থেকে কিছু থুথু নিয়ে তার ধোনে লাগিয়ে খেচা শুরু করলাম | সে চোক বন্দ করে মজা নিচ্ছিল | প্রায় ৩০ মিনিট হয়া গেল কিন্তু তার মাল পরছে না | আমার হাতও ব্যাথা হয়ে গেছিল |

আমিঃ কি হল কখন হবে তোমার?

ভিকারিঃ একটু চুসে দেও তাহলে বের হয়ে যাবে |

আমি তার ধোনটা মুখে নিয়ে চুসতে লাগ্লাম | অনেক চোষার পর মনে হল তার মাল বের হবে | আমি মুখ সরালাম না | সে আমার মুখের ভেতর সব মাল ফেল্ল | আমি সব মাল খেয়ে নিলাম |

আমিঃ তোমার মালটা অনেক সাদের | মাঝে মাঝে খাওয়াবে |

ভিকারিঃ তুমি চাইলে সব সময় তোমাকে এতা খাওয়াব |

আমি হেসে দিলাম তার পর তাকে গোসল করায় দিয়ে আমিও গুদে আঙ্গুল দিয়ে খেচে জল ছেরে দিয়ে গোসল করে চলে আসলাম | আমি বাইরে এসে দেখলাম সে কিছু পরে নাই | ওই ভাবে বসে আছে আমি যেয়ে ব্রা আর প্যান্টি পরে নিলাম | তাকে বললাম কিছু পরে নিতে কিন্তু সে বলল তার অনেক গরম লাগছে জন্য কিছু পরবে না | 

তারপর আমরা দুপুরে খেতে বোসলাম | খাওয়ার সময় সে সুধু আমার দুধের দিকে তাকাচ্ছিল আর নিচে তার ধোন টিপছিল | আমার অনেক সেক্স উঠে গেছিল | আমি কোন ভাবে খাওয়া শেষ করে চলে গেলাম | রুমে যাওয়ার সময় আমি রান্নাঘর থেকে একটা শশা নিয়ে গেলাম কারন আঙ্গুল দিয়ে খেচে আমার মন ভরছিল না | ভিকারির ধোন দেখে অনেক গরম হয়া ছিলাম | গুদ দিয়ে বন্যা হচ্ছিল | আমি রমে যেয়ে আমার প্যান্টিটা নিচে নামিয়ে শশা গুদে ডুকিয়ে দিয়ে শশা চোদা খেতে লাগ্লাম | দরজার দিকে তাকিয়ে দেখি ভিকারিটা দরজার ফাক দিয়ে আমাকে দেখছে | আমি আর জরে গুদে শশা চালালাম আর কিছু সময় পরে আমি জল খোসালাম | তার পর শশাটা টেবিল এর উপর রেখে বাথরুমে গেলাম | এসে দেখি চেই শশা তা ভিকারি নিয়ে খাচ্ছে | পুরা শশাটায় আমার গুদের রস লেগে ছিল| আমি অনেক লজ্জা পেলাম আর দুপুরে ঘুমাতে চলে গেলাম |

বিকালে উঠে দেখলাম ভিকারি মনের সুখে ঘুমাচ্ছে | আমি তার ধোনের দিকে তাকালে দেখলাম তার ধোনের মাথাটায় হালকা মাল লেগে আছে | বুঝতে পারলাম সে মাল ফেলেছে | আমি টেবিলে জল খেতে গিয়ে যখন আমার গ্লাস টায় জল ডালতে গেলাম তখন দেখি আমার গ্লাসের ভেতরা মাল পরে আচ্ছে | তখন বুঝলাম সে আমার জল খাওয়ার গ্লাসে মাল ফেলেছে | আমার অনেক ভালো লাগলো | আমি গ্লাসের সব মাল চেটে খেয়ে নিলাম র জল ডেলে জল খেয়ে চলে আসলাম |

বিকালে আমরা অনেক গল্প করলাম আর সোন্ধায় কিছু নাস্তা করলাম | সব সময় আমার নজর তার মোটা ধোনের দিকে ছিল | রাতে খাওয়া শেষ করে ঘুমাতে চলে গেলাম | কিছু সময় পরে ভিকারিটা আমার রুমে আসলো | আমি রাতে ব্রা ও প্যান্টি খুলেই ঘুমাইছিলাম | সে এসে আমাকে আমন অবস্তায় দেখে নিজের ধপ্ন নাড়াতে সুরু করল | তারপর আমার দুধে হাত দিয়ে টিপতে থাকল | সে আমার ডান হাতটা তুলে আমার বগলের ভেতর ধোন ডুকায় দিল | তারপর সে আস্তে আস্তে মাজা নারাতে লাগল | আর এক হাত দিয়ে আমার দুধ টিপছিল | আমার গুদ দিয়ে সুধু জলের বন্যা বের হচ্ছিল | তার যখন মাল বের হওইয়ার সময় হইয়ে গেল তখন সে ধোন বের করে হাত দিয়ে খেচে সব মাল আমার মুখের উপর ফেলল | তারপর আমার দুধে মুখ দিয়ে চুষতে সুরু করল | আর এক হাত আমার গুদের কাছে নিয়ে গেল | হাত দিয়ে আমার গুদের উপরে ঘস্তে লাগল | কিছু সময় এমন করার পরে একটা আঙ্গুল আমার গুদের ভেতর ডুকায় দিল | আমি হাল্কা কেপে উঠলাম | সে আস্তে আস্তে উংলি করতে লাগলো আমার গুদে | আমি তো পাগল হয়ে যাচ্ছিলাম অনেক কষ্টে নিজের আওয়াজটা চাপায় রাখলাম | সে আমার পা টা সরিয়ে গুদের মুখ দিল | আমি যেন সেক্সের ভেতর হারায় গেলাম | আমার গুদ দিয়ে আর জল পোড়ছিল | সে সব জল চেটে খাচ্ছিল যেন মধু খাচ্ছে | আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না | সারা শরীর কেপে জল ছেরে দিলাম | ভিকারিটা আমার গুদের ভেতর জিব্বা দিয়ে সব জল চুসে খেয়ে নিল | আমি কখন এত জল খসায় নাই | শরিরটা অনেক হাল্কা লাগছিল | সে উঠে তার আঙ্গুলে লেগে থাকা আমার গুদের জল চাটতে চাটতে চলে গেল | আমার অনেক ভাল লাগছিল | মনের শান্তিতে ঘুমিয়ে গেলাম | 

পরের দিন ঘুম থেকে উঠে একসাথে  খেয়ে নিলাম | আমি তাকে বললাম ঘরটা অনেক নোংরা হয়ে আছে সবকিছু পরিস্কার করতে হবে | তাকে বললাম আমাকে সাহায্য করতে | সে রাজি হল আর আমরা কাজ সুরু করে দিলাম | কাজ করতে করতে অনেক কষ্ট হয়ে গেল | আমি তাকে বললাম একটু জল দিতে | সে আমার জন্য জল নিয়ে আসলো | আমি কিছু জল খেয়ে বাকিটা আমার গায়ে ডেলে দিলাম | আমার ব্রাটা একটু পাতলা ছিল | জল ডেলে দেওয়ার জন্য আমার দুধের বোটা দেখা যাচ্ছিল | সে আমার দুধের দিকে তাকায় ছিল | আমার প্যান্টিটা ও ভিজে গিছিল | আমার গুদ হাল্কা হাল্কা দেখা যাচ্ছিল | আমি তাকে বললাম উপরের পাখা পরিস্কার করতে হবে | সে বলল সে উঠে পরিস্কার করে দিবে | আমি বললাম আমি করছি তুমি ধর আমাকে | সে চেয়ার ধরল আর আমি উপরে উঠলাম | আমি পাখা পরিস্কার করছিলাম আর সে আমার গুদ দেখছিল | আমার প্যান্টিটা একটু টাইট ছিল | আমার গুদের চেরা দেখা যাচ্ছিল | সে আমার গুদে মুখ লাগিয়ে গুদের গ্রান নিচ্ছিল | সে হঠাৎ করে আমার গুদে মুখ গুজে দিল | আমি হাল্কা কেপে উঠলাম আর আমার গুদ হাল্কা ভিজে গেছিল | সে মনে করছে আমি কিছুই বুঝতে পারছি না | সে প্যান্টির উপর দিয়ে হাল্কা করে আক্তা কিস দিল আমার গুদে | কিস দিলে তার ঠোটে আমার গুদের রস লেগে গেছিল | সে জিব দিয়ে সেটা চেটে খেয়ে নিল | তারপর আমার প্যান্টির উপর দিয়ে জিব টান দিল | আমার গুদ আর রস ছারতে শুরু করল | সে একটু করে জিব দিয়ে চেটে আমার গুদ থেকে বের হওয়া রস খাচ্ছিল | আমার অনেক সেক্স উঠে গেছিল | আমি তারাতারি কাজ শেষ করে নেমে আসলাম |  তার পরে তাকে আমি গোসল করতে যেতে বললাম | 


ভিকারিঃ চল একসাথে গোসল করি | 

আমিঃ আমি গেলে তো তোমার মেশিনটা শক্ত হয়ে যায় |

ভিকারিঃ শক্ত হয়ে গেলে আবার নরম করে দিবা | আর মেশিনটা তো এখনও শক্ত আছে | ওইটা তোমার সামনে আসলেই শক্ত হয়ে যায় | সুধু তুমাকে ছাড়া এইটা সান্ত হয় না |

আমিঃ তাহলে চল তোমার মেশিনটা শান্ত করে তোমাকে গোসল করায় দেই |

আমরা দুজন বাথরুমে গেলাম | সে সব কিচ্ছু খুলে ফেলল | আমি তার গায়ে সাবার লাগিয়ে দিয়ে ডোলে দিলাম | আমি কিছু সাবার নিয়ে তার ধোন আর বিচি ডোলে দিলাম | তার ধোন শক্ত হয়েই ছিল | তার ধোন কাপছিল | আমি আজ তার ধোন মুখের ভেতর নিয়ে চুসে দেওয়া শুরু করলাম | আজ তার মাল পরছে না |

আমিঃ কি হল আজ তো তোমার মেশিন থেকে ঘি বের হচ্ছে না | আর কত সময় লাগবে ঘি বের হতে?

ভিকারিঃ একটু ঘষতে দেবে? একটু ঘষলে ঘি পড়ে যাবে |

আমিঃ কথায় ঘষবে?

ভিকারিঃ তোমার দুপায়ের মাঝে |

আমিঃ না এমনটা হবে না |

ভিকারিঃ তুমি তো প্যান্টি পরে থাকবা আমি সুধু প্যান্টির উপর দিয়ে ঘষব | আর প্যান্টি থাকবে আমার ধোন তো তোমার গুদে ডুকে যাবে না |

আমিঃ আচ্ছা 

আমি অন্য দিকে ফিরে দাড়ালাম র সে আমার পেছনে এসে আমার দুপায়ের মাঝে শোন ডুকিয়ে ঘষতে শুরু করল | তার ধোনের তাপ আমার গুদে পাচ্ছিলাম আমার গুদ দিয়ে জল ছারতে শুরু করল | সে পেছন থেকে আমার দুধ ধরল | আর জোরে জোরে ঘষতে লাগল | আমার অনেক সেক্স উঠে গেছিল | আমি মুখ দিয়ে আহ আহ করে উঠলাম |

ভিকারিঃ কি হল? ব্যাথা করছে নাকি?


আমিঃ না তুমি ঘষো |

সে আমার দুধ টিপটে লাগল আর ঘষতে লাগল | তার মাল পরার সময় চলে আসলো আর আমারও গুদের জল ছাড়ার সময় হয়ে গেল | সে মাল পড়ার আগে আমার প্যান্টিটা এক পাশে সোরায় দিয়ে সোজা আমার গুদের উপর ধোন লাগিয়ে মাল ছেরে দিল | গুদের উপর গরম মাল পেয়ে আমিও গুদের জল ছেরে দিলাম | সে আমার ঘারে একটা কিস দিয়ে চলে গেল | আমিও তার মাল আমার গুদে মালিশ করে গুদ খেচে আবার জল ছেরে গোসল শেষ করে বেরিয়ে আসি |
Like Reply
#3
গোসল শেষ করে আসার পরে আমি ব্রা ও প্যান্টি পরে নিলাম | তারপর আমরা দুপুরের খাবার খেলাম | খাওয়া শেষ করে আমরা একসাথে সোফায় বসে টিভি দেখতে লাগলাম | টিভি দেখতে দেখতে সে আমাকে বলল |

ভিকারিঃ তোমার গতরে অনেক রস আছে | আমাকে পুরা ভিজিয়ে দিয়েছ |

আমিঃ তুমি অনেক অসভ্য | তুমি আমার গুদের উপর মাল ফেললে কেন?

ভিখারিঃ আমার সাপটা তোমার গুহা দেখতে চাইছিল তাই সাপ্টাকে তোমার গুহার মুখটা দেখালাম |

আমিঃ তোমার সাপটা অনেক বড় | তোমার সাপের গাল দিয়ে অনেক ঘি বের হয় |

ভিখারিঃ সাপটা তোমার গুহায় গেলে আরও অনেক ঘি ঢেলে দিবে |

আমিঃ সেটা সময় হলে দেখা যাবে | তোমার সাপটা আবার জেগে গেছে দেখছি |

ভিখারিঃ সাপটা অনেক জালাতন করে | সে একটা গুহা খুজছে | একটা গুহা পেলে সাপটা সান্ত হয়ে যাবে |

আমিঃ সাপ গুহার ভেতর ঘি ফেললে তো অনেক কিছু হয়ে জেতে পারে |

ভিখারিঃ না কিছু হবে না |

আমিঃ তোমার সাপটা যা মোটা গুহায় গেলে অনেক ব্যাথা লাগবে |

ভিখারিঃ প্রথম তো এক্তু ব্যাথা লাগবে পরে গুহার অনেক মজা লাগবে | তখন সব সময় সুদু সাপ চাইবে |

আমিঃ তুমি অনেক নোংরা |

এটা বলে মুসকি হেসে ঘুমাতে চলে গেলাম | ঘুমের ভেতর আমার কেমন জেন আরাম লাগছিল | সন্ধায় ঘুম থেকে উঠে দেখলাম আমার প্যান্টিতে কেমন জেন ভেজা ভেজা লাগছিল | হাত দিয়ে দেখলাম ঘুমের ভেতর আমার গুদ থেকে জল বের হইছে | বাইরে এসে দেখলাম ডাইনিং টেবিল এর উপর আক্তা শশা পরে আছে কিছুটা খাওয়া | আমি শশাটা হাতে নিয়ে নাকের কাছে নিয়ে গ্রান নিয়ে দেখলাম এটা তো আমার গুদের রসের গ্রান | কিন্তু আমিতো শশা দিয়ে গুদ খেচেনি | পরে বুঝলাম ভিখারিটা শশা নিয়ে আমার গুদে ডুখাইছিল | ভিখারিটা তার রুমে ঘুমায় ছিল | আমার একটু সেক্স উঠল | আমি বাকি শশাটা খেয়ে ফেললাম | সন্ধ্যায় আমরা একসাথে নাস্তা করলাম | তার পর একসাথে টিভি দেখতে লাগ্লাম | হঠাৎ টিভিতে কনডমের এড দিল | ভিখারিটা আমার দুধের দিকে তাকিয়ে ধোন টিপছিল আর হাল্কা করে খেচছিল | আমিও তার ধোনের দিকে তাকায় ছিলাম | তার পর রাতের খাওয়া শেষ করে সুতে জাওয়ার আগে সে আমাক বলল তার ধোনে ব্যাথা করছে | 

আমিঃ এখন কি আবার খেচে দিতে হবে?
 
ভিখারিঃ না সুধু ঘষতে দিলে ঘি বের হয়ে যাবেনে |

আমিঃ না দুপুরে গোসলের সময় তুমি প্যান্টির ভেতর ঘি ফেলছ এখন দিলেও তুমি প্যান্টির ভেতর ঘি ফেলবে |

ভিখারিঃ তাহলে তোমার দুধ গুলো অনেক সুন্দর | তোমার দুধের মাঝে ঘষতে দাও | দুধের মাঝে ঘষলে তো কোন সমস্যা নেই |

আমিঃ আচ্ছা চলো |

আমরা তার রুমে গেলাম | সে আমাকে বিসানায় সুতে বলল | আমি যেয়ে বিসানায় সুলাম তার পর সে তার গামছাটা খুলে আমার বুকের কাছে আসলো | তার ধোন আমার দুধের মাঝে রেখে মাজা নারাতে শুরু করল | আমি দুহাত দিয়ে আমার দুধ দিয়ে তার ধোনটাকে চেপে ধরেছিলাম | সে আমার দুধ চোদা দিচ্ছিল | আমি তার দিকে তাকায় ছিলাম | আমার আস্তে আস্তে সেক্স উঠতে শুরু করছিল | আমার প্যান্টি গুদের রসে ভিজে গেছিল | সে আমার দুধ ও মুখের উপর মাল ফেলল আর আমার পাশে সুয়ে পরল | আমি ওইভাবে উঠে যাচ্ছিলাম |

ভিখারিঃ তোমার যা গতর | অনেক রস জমে আছে তোমার গতরে |আমাকে প্রতিদিন এমন ভাবে ঘষতে দিতে হবে |

আমিঃ হ্যাঁ তুমার ঘষাঘষিতে আমার অবস্তা খারাপ হয়ে যায় মুখ ফসকে বলে ফেললাম |

ভিখারিঃ কি হয় তোমার? আমাকে বল আমি তোমার অবস্তা ভাল করে দেবো |

আমি কিছু না বলে চলে গেলাম | আর আমার রুমে এসে সব কিছু খুলে গুদে উংলি করে রস খসায় ঘুমায় গেলাম | পরের দিন ঘুম থেকে উঠে দেখলাম আমার আলমারিটা খোলা অবস্তায় আছে | আমি আলমারির কাছে যেয়ে দেখলাম আমার ব্রা প্যান্টি গুলো এলমেল হয়ে আছে | আমি একটা ব্রা হাতে নিয়ে দেখলাম ব্রাএর কাপে মাল পড়ে আছে | আমি ভাব্লাম ভিখারিটার সেক্স অনেক বেশি | এর সাথে সেক্স সুরু করলে আমার আর কারোর সাথে সেক্স করার প্রয়োজন পরবে না |  আমি টিভি রুমে যেয়ে দেখলাম সে ধোন মেলে দিয়ে বসে আছে | আমরা খেয়ে নিলাম | আজ বললাম আজকে সব কাপর কেচে দেবো | আমি তাকে সাহায্য করতে বললাম | আমি সব কাপর বের করলাম এমনকি নিজের ব্রা ও প্যান্টিও খুলে ফেললাম | গায়ে সুধু একটি পাতলা গামছা পেছিয়ে নিলাম | তার গায়ে কিছু ছিল না | আমরা একসাথে বাথরুমে ডুকলাম | সে যখন আমার সামনে বসল তখন তার ধোন ঝুলে ছিল | তার ধোনটা দুলছিল | আমরা কাপ্পর কাছতে সুরু করলাম | সাবানের পানিতে আমার গামছা ভিজে আমার গায়ে লেগে গেছিল | আমার দুধ বঝা যাচ্ছিল | আমরা কাপর কেছে সাদে নেরে দিয়ে আসলাম | তার পর সে আমাক বলল গোসল করতে যেতে | আমিও তার সাথে গেলাম বাথরুমে | গসল করতে করতে দেখলাম তার ধোন শক্ত হয়ে গেছে | 

আমিঃ তুমার সাপ তো ফনা তুলে আছে |

ভিখারিঃ সাপটা ঘি ঢালবে তাই ফনা তুলে আছে | একটু ঘষতে ইচ্ছা করছে |

আমিঃ আমার নিচে প্যান্টি নেই |

ভিখারিঃ তাতে সমসসা নেই আমি সাপ গুহায় ঢুকাব না | শুধু উপর দিয়ে রস খাওয়াব |

আমি অন্য দিকে ফিরে দারালাম | সে পেছন দিক থেকে এসে তার ধোন আমার দুপায়ের মাঝে ঢুকিয়ে দিল | তার ধোন আমার গুদে লাগছিল | আমি আমার গুদে প্রথমে কারর ধোনের তাপ অনুভাব করলাম | আমারও অনেক ভাললাগছিল | সে আমার দুধের উপর হাত রাখল \ আস্তে আস্তে মাজা নারাতে শুরু করল | আমার গুদ থেকে জল সারতে সুরু করল | আমার গুদের গরম জল তার ধোনের উপর পরছিল | সে আমার কানের কাছে মুখ এনে বলল মৌচাক থেকে মধু পরছে দেখছি | আমি তার দিকে তাকিয়ে মুস্কি হাসলাম | সে আমার দুধ জরে জরে টিপছিল আর  পায়ের মাঝে ধোন ঘষছিল | আমার গুদ থেকে  এত রস পরছিল যে আমার গুদের রস তার ধোনের উপর পরে তার ধোন থেকে বেয়ে ধোনের মাথা দিয়ে টপ টপ করে নিচে পরছিল | আমি সেক্সের ভেতর চলে গেছিলাম মন সুধু চোদা খেতে চাইছিল | গুদের উপর ধোন ঘষার জন্য আমি জল খসার অনেক কাছে চলে গাছিলাম | সে গুদের উপরে ধোন ঘষতে ঘষতে হঠাৎ সে তার ধোন আমার গুদের ফুটোর হাল্কা ভেতরে ঢুকিয়ে চিরিক চিরিক করে মাল ছেরে দিল | গুদের ভেতর গরম মাল পরতেই আমি আমার জল খসে দিলাম | আমার সারা শরীর থর থর করা কাপছিল | এত সেক্স ক্কখন উঠে নাই আমার | দুজন গসল শেষ করে বের হলাম | সব কিছু কেচে দেওয়ার জন্য পরার মত কিছুই ছিল না | তাই কিছু না পরেই বিসানায় এসে সুয়ে পরলাম | অনেক জল খসানর জন্য অনেক ক্লান্ত লাগছিল |  কিছু সময় পরে ঘুমিয়ে গেলাম | 

ঘুম থেকে উঠে সাদ থেকে কাপর গুলো এনে ব্রা ও প্যান্টি পরে নিলাম | ভিখারিটার রুমে যেয়ে দেখলাম এখন ঘুমাচ্ছে | আমি রান্নাঘরে যেয়ে চা করে বারান্দায় বসে খেতে লাগলাম | আকাশটা কেমন যেন মেঘলা ছিল হয়ত বৃষ্টি হবে | কিছু সময় পর মেঘ ডাকতে সুরু করল | আর আস্তে আস্তে বৃষ্টি সুরু হল | পেছন ফিরে দেখি ভিখারি দারিয়ে আছে | আমি তাকে চা করে দিলাম দুজন একসাথে চা খেলাম আর ভিখারি তা আমার শরীরের দিকে তাকাচ্ছিল | তার ধোন আস্তে আস্তে সক্ত হচ্ছিল | সন্ধ্যা আমন ভাবে শরীর দেখিয়ে পার করে দিলাম | রাতে খাওয়া শেষে ঘুমাতে গেলাম কিন্তু আকাশে অনেক জোরে জোরে মেঘ ডাকছিল | আমার অনেক ভয় করছিল | কি করব ভেবে পাচ্ছিলাম না | তার পর বড করে একটা মেঘ ডাকল আর আমি অনেক ভয় পেলাম | আমি উঠে ভিখারিটার রুমে চলা গেলাম | যেয়ে দেখি সে এখনও জেগে আছে | 

আমিঃ এখনও ঘুমাও নাই?

ভিখারিঃ না ঘুম পাচ্ছে না | সাপটা অনেক জালাচ্ছে |

আমিঃ বাইরে ঝড় হচ্ছে | অনেক জোরে জোরে মেঘ ডাকছে | আমার খুব ভয় করছে | আজকের রাতটা আমি তোমার সাথে ঘুমাব |

ভিখারিঃ  আচ্ছা কিন্তু একটা সমস্যা আছে | 

আমিঃ কি?

ভিখারিঃ আমি ঘুমের ভেতর অনেক হাত পা চালাই | আমার সোয়া অনেক খারাপ | যদি তুমার কথাও লেগে যায় |

আমিঃ কোন সমস্যা নেই | কিন্তু আমার একা সুতে অনেক ভয় লাগছে |

সে একপাশে সরে গেল আমি তার পাশে সুলাম | আমি কেমন যেন সেক্স অনুভাব করছিলাম | কখন যে ঘুমিয়ে গেলাম মনে নেই মাঝ রাতে ভিখারিটার জরিয়ে ধরায় আমার ঘুম ভেঙ্গে গেল | সে আমার দুধ ধরল ব্রায়ের উপর দিয়ে টিপতে লাগল আমি অন্য দিকে ফিরে সুয়ে ছিলাম | আমি ভাবছিলাম দেখি কি করে আজ | আমি ঘুমের ভান করে পড়ে রইলাম | সে আমার ঘাড়ে কিস করল | তার পর আমার ব্রাএর পাশের স্টারপ নামিয়ে দিল | এর জন্য আমার দুধ বের হয়ে আসল | সে আমাকে তার গায়ের দিকে সরিয়ে নিয়ে দুধ টিপটে লাগল | তার ধোন আমার পাচায় ফুটছিল | সে আক হাত আমার প্যান্টি এর ভেতর ঢুকিয়ে দিল আর আমার গুদের বোটার উপর আঙ্গুল ঘষতে লাগলো | আমার গুদে রস জমতে শুরু করল | সে একটা আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিয়ে আমার গুদ খেচে দিতে লাগল | আমি এক্তু নরে উঠে চিত হয়ে সুলাম | এবার তার আর সুবিধা হল | সে দুট আঙ্গুল গুদে ঢুকিয়ে উংলি করছিল | আমি হালকা কেপে উথে জল ছেরে দিলাম আর অন্য পাশে ফিরে শুলাম | তার পর সে তার ধোনটা নিয়ে পেছন থেকে আমার গুদের মুখে লাগাল | এর পর হাল্কা করে চাপ দিল | আমার গুদ আগে থেকেই ভেজা ছিল | হাল্কা চাপেই তার ধোনের মুন্ডীটা আমার গুদে ধুকে গেল | আমার একটু ব্যাথা লাগলো | আমি একটু কেপে উঠলাম | সে আর একটু চাপ দিল তার ধোনটা আর একটু গুদের ভেতর ঢুকে গেল | কিছু সময় সে আমার দুধ টিপল | আবার আস্তে চাপ দিল তার ধোনটা আরও একটু ঢুকে গেল গুদের ভেতর | মনে হয় ৬" এর মত ধুকে গেছিল | সে আস্তে আস্তে কমর নারাতে লাগল | আস্তে আস্তে সে চোদার গতি বারিয়ে দিল | জোরে একটা ঠাপে তার পুরা ধোনেটা আমার গুদে ডুকিয়ে দিল | আমি চুপ চাপ সুয়ে চোদা খেতে থাকলাম | আমি তার চোদনে পাগল হয়ে যাচ্ছিলাম | সে আমার ঘাডে কিস করছিল দুধ টিপছিল আর চুদছিল | টানা ২৫ মিনিট চোদার পর সে আমাকে শক্ত করে জরিয়ে ধরে গুদের আর ভেতরে ধোন ঢুকিয়ে দিয়ে কেপে কেপে মাল ফেলে দিল | তার গরম মাল পড়ার সাথে সাথে আমিও জল খসায় দিলাম | এত সময় চোদার মধ্যে আমি ৪ বার গুদের জল খসিয়েছিলাম | সে আমার পাশে সুয়ে হাপাতে হাপাতে ঘুমিয়ে পরল আর আমিও তার মাল গুদে নিয়ে সান্তিতে  ঘুমিয়ে গেলাম |
Like Reply
#4
পরের দিন যখন ঘুম ভাঙ্গল তখন দেখি ভিখারিটা আমার পাশে শুয়ে আছে | আমি তার ধোনের দিকে তাকালাম | তার ধোন নরম হয়ে  ছিল | আমি আস্তে করে তার ধোনটা ধরলাম নরম অবস্তায় বেশ মোটা ছিল | তার ধোনের মাথায় হাল্কা মাল লেগে ছিল আমি সেটা জিব দিয়ে চেটে নিলাম | তার পর আমি উঠে বাথরুমে গেলাম | বাথরুমে যেয়ে প্রসাপ করতে যেয়ে দেখি আমার গুদ দিয়ে মাল পরছে | আমি গুদের ভেতর আঙ্গুল দিয়ে তার সব মাল বের করে দিলাম | তারপর ফ্রেশ হয়ে বাইরে এসে চা খেলাম আর সকালের নাস্তা বানাতে লাগলাম | কিছু সময় পরে ভিখারিটা উঠল আর বাথরুমে গেল | সে ফ্রেশ হয়ে এসে সফায় বসল | তার গায়ে কিছু ছিল না | কাল রাতের চুদার কথা যে আমি জানি সেটা আমি তাকে বুঝতে দেই নি | আমি ভাব্লাম দেখি এমন ভাবে আর কত দিন চলে | আমি তাকে নাস্তে করতে ডাক দিলাম | আমরা একসাথে নাস্তে করতে বসলাম | নাস্তা করার সময় আমি তাকে বললাম | 

আমিঃ সত্যি তুমি ঘুমের ভেতর অনেক নাড়াচাড়া কর | তোমার শোয়া অনেক খারাপ | 

ভিখারিঃ আমার তো রাতে ঘুম হচ্ছিল না |

আমিঃ কেন?

ভিখারিঃ তোমার মত একটা সেক্সি মেয়ে পাসে সুয়ে থাকলে ঘুম হয় কিভাবে?

আমিঃ তাই? তা আমাকে পাসে পেয়ে কি করতা মন চাচ্ছিল?

ভিখারিঃ আমার তো অনেক কিছু করতে মন চাচ্ছিল | 

আমিঃ কি কি করতে মন চাচ্ছিল একটু বলত?একটু শুনি আমি যখন পাসে সুয়ে ছিলাম তখন কি করতে মন চায় তোমার |

ভিখারিঃ বললে রাগ করবে না তো?

আমিঃ তোমার সাপ চুসে যখন ঘি খেয়েছি তখন রাগ করব কেন? তুমি তোমার মনের কথা আমাকে খুলে বলতে পার |

ভিখারঃ তোমার দুধ চুসতে মন চাচ্ছিল | তোমাকে ধরে ঘষতে মন চায় | আমার সাপকে তোমার গুহার রস খাওয়াতে মনে চায় |

আমিঃ বাবা এত কিছু করতে মনে চায়? তা কাল রাতে তো মনে হয় তুমি ঘষছিলে | ঘষা শেষ করে আমার গুহার মুখে ঘিও ঢালছিলে মনে হয় | আমি সকালে প্রসাপ করতে যেয়ে দেখি আমার গুহা দিয়ে ঘি পরছে | 

ভিখারিঃ সাপটা কিছুতে সান্ত হচ্ছিল না | তাই একটু ঘষে সান্ত করছিলাম | আমার সাপটা তোমার পছন্দ না?

আমিঃ হা অনেক | তুমার সাপটা অনেক সুন্দর আর মোটা |

ভিখারিঃ তাহলে পছন্দের জিনিসটা যখন যেটা চাইবে তখন সেটা দিতে হবে কিন্তু 

আমিঃ দেওয়ার চেষ্টা করব | বলে হেসে দিলাম আর ভিখারিটা ও আমাকে দেখে হাসল | 

তারপর নাস্তা শেষ করে ঘরের কিছু কাজ করলাম | আমি এখন সব সময় একরকম সেক্স অনুভাব করি | ভিখারিটাও আমাকে ঘরের কাজে সাহায্য করল | গোসলের আগে সে আমাকে বলল তার গা টা কেমন যেন মেজ মেজ করছে | 

ভিখারিঃ আজ শরিরটা কেমন যেন মেজ মেজ করছে | আমার শরিরটা এক্টূ মালিস করে দেবে?

আমিঃ আচ্ছা | আমি তেল আঞ্ছি তুমি নিচে সুয়ে পড় |

আমি রান্নাঘরে তেল আনতে গেলাম | আমি তেল নিয়ে এছে দেখি সে সুয়ে আছে নিচে | আমি তার পাসে বসে তার পিঠে তেল ডেলে দিলাম | তারপর আস্তে আস্তে পুরা পিঠ মালিশ করতে লাগলাম | তারপর আমি কিছুটা তেন নিয়ে তার পাছার উপর ডেলে দিলাম | তারপর তার পাছে আর কমর মালিশ করতে লাগলাম | 

ভিখারিঃ কমরটায় কেমন যেন ব্যাথা | তুমি আমার কমরের উপর বসে আমার পিঠটা মালিশ কর |

আমিঃ এমা | তুমার কমরের উপর উঠলেতো আমার প্যান্টিটা নষ্ট হয়ে যাবে তেল লেগে |

ভিখারিঃ তাহলে প্যান্টি খুলে আস |

আমিঃ অপেক্ষা কর আমি এগুলো খুলে রেখে আসি না হলে তেল লেগে সব নষ্ট হয়ে যাবে |

আমি রুমে যেয়ে সবকিছু খুলে একটা গামছা বুকে জরিয়ে আসলাম | তারপর তার কমরের উপর উঠে তার পিঠ মালিশ করতে লাগলাম | কিছু সময় পরে আমি তাকে ঘুরতে বললাম | আমি আমার পাছাটা উঁচু করলে সে ঘুরে চিত হয়ে শুল | আমি আবার পাছাটা নিচে নামালে তার ধোন আমার পাছার খজে আটকে গেল | আমি কিছু তেল তার বুকে ঢেলা দিলাম আর আস্তে আস্তে মালিশ করতা থাকলাম | তার বুকে পাকা লোম ছিল | আমি তার বুক মালিশ করার সময় তার ধোন শক্ত হতে শুরু করছিল | তারপর তার ধোন পুর শক্ত হয়ে আমার পাছায় ফুটছিল |এভাবে আমার একটু অসুবিধা হচ্ছিল আর তারও এক্টূ অসুবিধা হচ্ছিল | 

ভিখারিঃ তোমার বসতে সমস্যা হচ্ছে?

আমিঃ হা তুমার মেশিনটা আমার পাছায় ফুটছে | ঠিক ভাবে বসতে পারছি না |

ভিখারিঃ তাহলে তুমি তোমার মাজাটা এক্টূ উঁচু কর |

আমি আমার মাজা উচু করার পর সে তার ধোনটা তার পেটের উপর শুয়িয়ে দিল | তার পর আমাকে তার ধোনের উপর বসতে বলল | আমি তার ধোনের উপর বসলে আমার গুদটা তার ধোনের উপর পরলো | তার ধোনের তাপ আমার গুদের উপর পরতেই আমি কেপে উঠলাম | তারপর আমি তার বুক মালিশ করতে লাগলাম | তার বুক মালিশ করার পর সে বলল তার নিচের দিকে মালিশ করে দিতে | আমি আবার তার উপর থেকে নেমে যেয়ে তার পাসে বসলাম | আমি তেলের শিশিটা নিয়ে তার ধোনের উপর তেল ঢেলে দিলাম | তারপর তার ধোনটা হাতে দিয়ে মালিশ করতে লাগলাম | তার ধোন মালিশ করার জন্য অনেক শক্ত হয়ে গেছিল | সে চোখ বন্ধ করে আরাম নিচ্ছিল | তার মুখ দিয়ে হাল্কা হাল্কা গোঙ্গানির শব্দ আসছিল | আমি এক হাত দিয়ে তার ধোন মালিশ করছিলাম আর অন্য হাত দিয়ে তার বিচি মালিশ করছিলাম | তার ধোন কাপছিল | 

আমিঃ তুমার সাপ তো অনেক বড় হয়ে গেছে মালিশ খেয়ে |

ভিখারিঃ সাপটা তার গুহা খুজছে | গুহার ভেতরে গেলে আর বড় হয়ে যাবে | আমার সাপের আর এমন ভাবে মালিশ ভাল লাগছে না | 

আমিঃ তাহলে তুমার সাপের কেমন ভাবে মালিশ করলে ভাল লাগবে?

ভিখারিঃ তুমি আমার সাপের উপরে আসে বসো |

আমি; না তুমার সাপ যদি গুহায় ঢুকে যায় |

ভিখারি; না সাপ গুকাউ ঢুকাব না |

আমি উঠে তার ধোনের উপর বসলাম | তার ধোনটা তেলে অনেক ভেজা ছিল এজন্য আমার গুদা এক্টূ ঘষা লাগ্লে কেমন যেন লাগছিল | তার ধোনের উপর বসার পর সে আমাকে তার ধোনের উপর কমর নাড়াতে বলল | আমি আস্তে আস্তে আমার কমর নাড়াতে লাগলাম | আমার গুদের সাথে তার ধোনের ঘষা লাগতেই আমার গুদ দিয়ে রস বের হতে শুরু করল | আমার অনেক সেক্স উঠে গেল | আমি জরে জরে আমার কমর নাড়াতে লাগলাম | আমি আমার জল খসার কাছে চলে গেছিলাম | আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না | আমি আহ আহ করতে করতে তার ধোনের উপর জল খসিয়ে দিলাম |তারপর আমি তার উপর থেকে উঠে গেলাম | আমার গুদের রস আর তেলে তার ধোনটা চক চক করছিল | আমি বাথরুমে  চলে গেলাম | কিছু সময় পর ভিখারি বাথরুমে ঢুকল | আমি আমার মত গসল করছিলাম সে পেছন থেকে এসে আমার পায়ের মাঝে ধোন ঢুকিয়ে দিল | 

আমিঃ কি করছ তুমি?
 
ভিখারিঃ আমার তো ঘি বের করে দিলে না | মালিশ করে দেওর সময় তো নিজে মধু ঢেলে চলে গেলে আমার ঘি বের করে দেবে না?

আমিঃ সারাদিন এত ঘি ঢাল তাও তুমার ঘি কমে না?

ভিখারিঃ না তুমার জন্য আমি অনেক ঘি জমা করে রাখছি | তুমার কি আমার ঘি খেতে ভাল লাগে না?

আমিঃ লাগে কিন্তু তুমি তো আমাকে ঘি খেতে দাও কই? তুমি ত সব ঘি আমার গুহার উপর ঢেলা দাও |

ভিখারিঃ আমি আজ থেকে আমার সব ঘি পাত্রে জমা করে রাখব | তার পরতুমাকে দিব আর তুমি সব খেয়ে ফেলবে |

আমিঃ আচ্ছা এখন ত্ম্র ঘি বের কর | 

সে আমাকে তার কাছে টেনে নিয়ে ধোন ঘষতে লাগল | সে আমার দুধ টিপ্তে লাগ্ল আর ধোণ ঘষতে লাগল | সে আমার ঘাড়ে চাটছিল | আমার দুধ টিপে লাল করে দিছিল | সে আমার গুদের উপর ধোনে ঘষতে ঘষতে হঠাৎ আমার গুদের ভেতর ধোন ঢুকিয়ে দিল |

আমিঃ এ কি করলে তুমি | আমার গুদের ভেতর ঢুকিয়ে দিলে কেন?

ভিখারিঃ আমি বুঝতে পারিনি হঠাৎ ঢুকে গেছে | তা একবার ঢুকেই যখন গেছে তাহলে আমার ধোনটাকে একটু রস খেতে দাও

আমি কিছু বললাম না | আমার অনেক আরাম লাগছিল | সে চাপ দিয়ে পুরা ধোন আমার গুদে ঢুকিয়ে দিল |

আমিঃ আহ আস্তে ঢুকাও | অনেক মোটা তুমার ধোনটা |

ভিখারিঃ তোমার গুদের ভেতরটা অনেক গরম | মন চাচ্ছে সারা জীবন এভাবে ভরে রাখি |

আমিঃ ইস শখ কত | সেটা পরে দেখা যাবে এখন ঘি বার কর |

সে আস্তে আস্তে চুদতে লাগল | আমার অনেক ভাল লাগছিল | আমার গুদ দিয়ে গল গল করে রস বের হচ্ছিল | চে আমার গামছা খুলে ফেলে দিল আর আমাকে তার দিকে ঘুরিয়ে নিল | তারপর সে আমার দুধে মুখ দিল আর জরে জোরে চুষতে লাগল | সে জরে জরে ঠাপ দিতে লাগ্ল আমি তার গলা জরিয়ে ধরলামার আর জরে জরে আহ আহ করছিলাম | সে আমাকে মেঝেতে সুইয়ে দিল | সে আমার উপর এসে জরে জরে চুদতে লাগল | সে আমার ঠোটে কিস করল |৩০ মিনিত রাম চোদন দেওর পর সে আমার গুদের ভেতর মাল ফেলল | 

ভিখারিঃ কেমন লাগল আমার মেশিনের কাজ?

আমিঃ অনেক ভাল | আমি পুরা হাফায় গেছি |

ভিখারিঃ আবার চাই নাকি আমার মেশিনটা?

আমিঃ হা আমি তোমার মেশিনের প্রেমে পড়ে গেছি |

ভিখারিঃ তাহলে রাতে আমার কাছে সুবে?

আমিঃ আচ্ছা শুবানে |

তারপর আমরা গসল শেষ করে বাইরে চলে আসলাম | আমি আমার রুমে যেয়ে ব্রা আর প্যান্টি পরে নিয়ে অন্য রুমে গেলাম | ভিখারি আমাকে দেখল |

ভিখারিঃ কি হল তুমি এগুলো পড়ছ কেন?

আমিঃ তা কি পড়ব?

ভিখারিঃ কিছুই পড়বেনা | আমি যেভাবে থাকি তুমিও সেভাবে থাকবে | আমাদের ভেতর তো আর লুকানোর কিছুই নাই 

আমি ভেবে দেখলাম সে তো ঠিকেই বলছে সে তো কাল রাত থেকে দুই বার চুদেছে এখন এগুলো পড়ার তো কন দরকার নেই | আমি আমার রুমে যেয়ে সব কিছু খুলে বাইরে আসলাম |
[+] 2 users Like Kara lina's post
Like Reply
#5
তারপর আমি সব কিছু খুলে বাইরে এসে দেখি ভিখারিটা সোফায় বসে টিভি দেখছে | আমি তার সামনে দিয়ে শরীর দুলিয়ে রান্নাঘরে গেলাম | আমার গায়ে কিছু ছিল না সে বার বার আমাকে দেখছিল | আমি দুপুরের জন্য রান্না করতে লাগলাম | সে সোফায় বসে আমার দিকে তাকাচ্ছিল সুধু | তারপর আমি সবজি কাটতে বসলাম | আমি যখন সবজি কাটতে বসলাম তখন আমার দুপা ফাক করে বসার জন্য আমার গুদ দেখা যাচ্ছিল | সে আমার দিকে হা করে তাকায় ছিল আর হাত দিয়ে তার ধোন খেচছিল | আস্তে আস্তে তার ধোন শক্ত হয়ে সোজা হয়ে গেছিল | সে আমার গুদ দেখে ধোন জোরে জোরে ধোন খেচতে শুরু করল | আমিও তার ধোন খেচা দেখছিলাম | তার পর সে সোফা থেকে উঠে টেবিল এর উপর থেকে আমার জল খাওয়ার গ্লাসটা নিয়ে গেল | আমি বুঝতে পারছিলাম না যে ভিখারিটা আমার গ্লাস নিয়ে কি করবে ? সে সোফায় বসে আমাকে দেখিয়ে ধোন খেচতে লাগলো | তার ধোন খেচা দেখে আমারও সেক্স উঠে যাচ্ছিল | ধোন খেচতে খেচতে সে আআআআআআহহহহহহ আআআআআআআহহহহহহহ করে উঠল | আমি বুঝলাম তার মাল বের হবে | তার মাল বের হওয়ার আগে সে আমার জল খাওয়ার গ্লাসটা তার ধোনের সামনে ধরল | সে তার সব মাল আমার গ্লাসের ভেতর ফেলল | আমি রান্নাঘরে বসে মুচকি হাসছিলাম | তার পর সে গ্লাসটা নিয়ে টেবিল এর উপর রেখে দিল আর সোফার উপর যেয়ে বসল | আমি সবজি কাটা শেষ করে দাঁড়িয়ে রান্না করতে লাগলাম আর তাকে দেখতে লাগছিলাম | সে হঠাৎ সোফা থেকে উঠে রান্নাঘরে আসলো আর আমার পেছনে দাড়াল | 

আমিঃ কি হল ? কিছু লাগবে তোমার?

ভিখারিঃ হ্যাঁ | আমার সাপটা অনেক জালাচ্ছে | কিছুতে সান্ত হচ্ছে না | একটু ঘষতে দিবে?

আমিঃ এখন? এখন আমি রান্না করছি | এখন পারব না রাতে ঘষে দিব |

ভিখারিঃ তাহলে আমাকে একটু মধু খেতে দাও |

আমিঃ এখন মধু কই পাব? ঘরে তো মধু নেই |

ভিখারিঃ আছে |

আমিঃ কথায়?

ভিখারিঃ তোমার দুপায়ের মাঝে যে চাকটা আছে ওইটার মধু খাব | 

আমিঃ তুমি অনেক নোংরা ওই জায়গায় কেও মুখ দেয়?

ভিখারিঃ দেয় | একবার মুখ দিতে দিলে বুঝবে কত মজা লাগে |

আমিঃ এখন কোন মধু হবে না | রান্না শেষের পরে দেব | এখন রান্না করতে দাও | 

ভিখারিঃ তুমি রান্না কর আমি আমার মত মধু খাই | 

আমিঃ না রান্না শেষ করে খাওয়াব মধু | এখন অনেক কাজ আছে |

ভিখারিটা আমার কোন কথায় কান দিল না | সে নিচে বসে পড়ল আর আমার পাছা টিপতে লাগলো | আমি আর কিছু বলছিলাম না ভাবলাম যা করছে করুক | তারপর সে আমার পাছায় কিস করল আর জিব্বা দিয়ে চাটতে লাগল | আমি ওদিকে মন না দিয়ে রান্না করছিলাম আর পাছায় তার জিব অনুভাব করছিলাম | সে হঠাৎ আমার দুপা ধরে ফাক করে দিল আর আমার পায়ের মাঝে এসে আমার গুদে মুখ দিল |

আমিঃ আআআআআআহহহহহহহহহহহ | উউউউউউউফফফফফফফফ কি করছ তুমি | আমাকে রান্না করতে দাও পরে যত ইচ্ছা মধু খেও |

ভিখারিঃ তুমি রান্না কর আর আমাকে আমার মধু খেতে দাও | আমি আমার কাজ করি র তুমি তোমার কাজ কর |

আমিঃ আআআআআআহহহহহহহ উউউউউউফফফফফফফফ মরে গেলাম |আহ আহ আহ আহ এমন ভাবে চুষো না |

সে আমার কথায় কান দিল না সে জোরে জোরে আমার গুদ চুষছিল | আমি পাগল হয়ে যাচ্ছিলাম | আমার গুদ দিয়ে রসের বন্যা হচ্ছিল | সে চুক চুক করে আমার সব রস খেয়ে নিচ্ছিল | আমি তার চুলের ভেতর হাত দিয়ে ধরে আমার গুদের সাথে চেপে ধরলাম | সে আমার গুদের ভেতর জিব ঢুকিয়ে দিল | আমি আআআআআআআআহহহহহহহহহহ করে উঠলাম | আমি সেক্সে ফেটে যাচ্ছিলাম | সে আমার গুদের ভেতর জিব্বা ঘুরিয়ে ঘুরিয়ে সব রস খেতে লাগলো | এত সুখ আমি আর নিতে পারছিলাম না | আমার প্রায় গুদের জল খসানোর কাছে চলে গেছিলাম | 

আমিঃ তোমার মুখটা সরাও আমার জল খসবে | আমি আর ধরে রাখতে পারছি না |

ভিখারিঃ তুমি জল খসিয়ে দাও | ওইটা তো আসল মধু ওইটা খাওয়ার জন্য অপেক্ষা করছিলাম আমি |

আমিঃ আআআআআআআহহহহহহহহহহহ | আমার বের হবে উউউউউউউউফফফফফফফফ | 

আমি তার মাথা আমার গুদের সাথে জোরে চেপে ধরে কাঁপতে কাঁপতে জল খসিয়ে দিলাম | সে আমার গুদ চুসে চুসে সব রস খেয়ে নিল | তার পর আমার গুদের পাশে লেগে থাকা রসটুকূও চেটে খেয়ে নিল | সে উঠার সময় আমার গুদ উপর থেকে নিচে পর্যন্ত একটা লম্বা চাটন দিয়ে উঠল |

ভিখারিঃ তোমার মধু এত মিষ্টি | উফফ মনে চাচ্ছে সারা জীবন তোমার মধুর চাকে মুখ দিয়ে থাকি |

 আমিঃ অনেক বাজে তুমি | ওইটা খায় কেও ?

ভিখারিঃ আমার ঘি যেমন তোমার ভাল লাগে আমারও তোমার মধু খেতে ভাল লাগে |

আমি কিছু বললাম না তার দিকে তাকিয়ে হাসলাম | সে তার মুখের পাসে লেগে থাকা রসটূকু চেটে খেল | তারপর সে চলে গেল | আমি আমার গুদে হাত দিয়ে দেখলাম এখন টপ টপ করে রস পরছে গুদ থেকে | তারপর আমি রান্না শেষ করে ভিখারিকে খেতে ডাকলাম | সে এসে আমার সামনে বসল | আমরা একসাথে খাওয়া শেষ করলাম তারপর আমরা সোফার উপর বসে টিভি দেখতে লাগলাম | সে সুধু আমার দুধের দিকে তাকাচ্ছিল | 

আমিঃ ওভাবে কি দেখছ?

ভিখারিঃ তোমার দুধ দুটো অনেক সুন্দর | বড় বড় আর খাড়া |

আমিঃ তোমার পছন্দ হইছে?


ভিখারিঃ হা অনেক | আমার তো ধরতে ইচ্ছা করছে |

আমিঃ তা আমি কি তোমানে নিষেধ করছি ধরতে?

সে আমার কাছে এসে আমার দুধ ধরল | আমি তার দিকে তাকিয়ে ছিলাম | সে আমার দুধ ধরে আস্তে আস্তে টিপতে লাগলো | তার দুধ টেপার জন্য আমার দুধের বটা শক্ত হয়ে গেছিল | আমি চোখ বুজে তার দুধ টেপা অনুভাব করছিলাম | আমার অনেক ভাল লাগছিল | সে জোরে জোরে আমার দুধ টিপতে লাগলো |

আমিঃ আআআআহহহহহহুউউউউউউ একটু আস্তে টেপ ব্যাথা লাগছে | 

ভিখারিঃ তোমার দুধ যা সুন্দর খেতে মনে চাচ্ছে |

আমিঃ তোমার যা মনে চায় তাই কর |

সে আমার দুধের উপর মুখ দিল | সে আমার দুধের বোটা তার জিব্বা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগল | সে আমার দুধে হাল্কা হাল্কা কামর দিচ্ছিল | তার দুধ চোষার জন্য আমার আবার সেক্স উঠে যাচ্ছিল | আমার গুদ আবার রস ছারতে শুরু করল | সে আমাকে তার কলের ভেতর টেনে নিল আর আমার দুধ খেতে খেতে একটা হাত আমার গুদের উপর নিয়ে গেল | সে তার একটা আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল আর নাড়াতে থাকল | আমার গুদের রসে তার আঙ্গুল ভিজে যাচ্ছিল | সে আমার দুধ চুষতে চুষতে আমার গুদ খেচে দিতে শুরু করল | আমি বেশি শময় নিজেকে ধরে রাখতে পারলাম না আমি আক হাত দিয়ে তার মাথা আমার দুধের উপর চেপে ধরলাম আর অন্য হাত দিয়ে তার হাত ধরে আমার গুদে চেপে ধরে তার হাতের উপর জল খসিয়ে দিলাম | সে আমার গুদ থেকে তার হাত বের করে তার হাতে লেগে থাকা আমার গুদের জল সব চেটে খেয়ে নিল | 

ভিখারিঃ তোমার মধুর চাকে অনেক মধু জমে আছে |

আমিঃ মধু তো থাকবে | মধু খাওয়ার মত কেও নেই |

ভিখারিঃ আমি আছি তো | যত দিন লকডাউন থাকবে তত দিন তোমার সব মধু আমি খাব |

আমিঃ দেখব তুমি কত মধু খেতে পার |

তারপর আমি উঠে গেলাম পর পর দুইবার গুদের জল খসিয়ে আমার শরীরটা অনেক হাল্কা লাগছিল | আমি আমার রুমে যেয়ে ঘুমিয়ে গেলাম | যখন ঘুম থেকে উঠলাম তখন মুখের ভেতর কেমন যেন একটা স্বাদ পেলাম | আমি উঠে বাথরুমের আয়নার সামনে যেয়ে দেখি আমার মুখের উপর মাল লেগে আছে | আমি বুঝতে পারলাম আমি ঘুমানর পরে ভিখারিটা আমার মুখের উপর মাল ফেলে দিছে | আমি ফ্রেশ হয়ে এসে চা করে খেয়ে নিলাম | সন্ধায় আমরা নাস্তা করলাম আর ভিখারিটা বিভিন্ন অজুহাতে আমাকে জরিয়ে ধরছিল আর আমার গায়ে হাত দিচ্ছিল | আমার কাছে অ এগুলো অনেক ভাল লাগছিল | রাতে খাওয়ার পর সে বলল তার সাথে ঘুমাতে |

আমিঃ ইস্, আপনি এতোক্ষন দুষ্টুমি করলেন ৷ আবার আপনার কাছে সারারাত শুলে কি রেহাই পাবো

ভিখারিঃ আরে..তুমি না চাইলে আমি আর কিছু করবো না ৷ এসো অমন কোরোনা।

আমি তাকে বললাম আমার রুমে ঘুমাতে | সে এসে আমার রুমে শুয়ে পড়ল | আমি বাথরুমে গেলাম ফ্রেশ হতে | তারপর এসে দেখি সে শুয়ে শুয়ে আমার অপেক্ষা কড়ছে আর ধোন টিপছে | আমি এসে লাইট অফ করে তার পাশে শুয়ে পড়লাম | আমি তার অন্য দিকে ফিরে শুলাম | সে আস্তে করে আমার কাছে সোরে আসলো | আমি চুপ চাপ শুয়ে দেখছিলাম যে সে কি করে | সে আমার কাছে এসে তার ধোনটা আমার পাছায় ঠেকাল | তার ধোনের গরম তাপ আমার অনেক ভাল লাগছিল | সে আস্তে আস্তে তার ধোন আমার পাছায় ঘষতে লাগলো | আমি পাশ ফিরে তার দিকে ঘুরে শুলাম | তার পর হাত নিচে নিয়ে যেয়ে তার গরম শক্ত হয়ে যাওয়া ধোনটা ধরলাম | 

আমিঃ সারাদিন এত মাল ফেল এখনও ধোন সোজা হয়ে আছে তোমার |

ভিখারিঃ কত বছর চুদিনা | এখন তোমার মত এমন একটা গতর পেয়ে ধোন সান্ত থাকে কিভাবে?

আমিঃ তোমার ধোন নাকি অন্য কিছু সারাদিন খাড়া থাকে | 

ভিখারিঃ তুমি চাইলে সারা জীবন এমন ভাবে খাড়া থাকবে |

আমিঃ তাই? 

ভিখারিঃ হা এখনও মাল ফেলতে মনে চাচ্ছে |

আমিঃ আমি খেচে দিব?

ভিখারিঃ খেচে দিলে মাল পরবে না |

আমিঃ তাহলে কি করলে মাল পরবে তোমার?

ভিখারিঃ তোমার ভেতরে ঢুকাতে দিলে মাল পরবে |

আমিঃ ইইইইসসসস তুমি অনেক খারাপ | কিছুই মুখে আটকায় না তোমার |

ভিখারিটা আমার মাজা ধরে তার দিকে টেনে নিলো | তারপর আমার গালের ভেওর তার জিব ঢুকিয়ে দিল আর আমার জিব তার মুখের ভেতর নিয়ে চুষতে লাগলো আর তার ধোনটা আমার পেটে খোচা দিচ্ছিল | আমি মনে মনে ভাবছিলাম আজ ভিখারিটা আমাকে জব্বর চোদা দিবে | আমার অনেক ভাল লাগছিল | আমারও সেক্স উঠে গেছিল | আমার গুদ রসে ভিজে গেছিল | সে আক হাত দিয়ে আমার দুধ টিপছিল আর আমার জিব চুষছিল | আমিও তার সাথে তার জিব চুষছিলাম আর অন্য হাত দিয়ে তার ধোন ধরে নাড়াচ্ছিলাম | সে আমার জিব্বা ছেরে দিয়ে আমার দুধে মুখ দিল আর দুধের বোটা চুষতে লাগলো | আমি তার মাথা আমার দুধের উপর চেপে ধরছিলাম | সে তার অন্য হাত আমার গুদের কাছে নিয়ে গেল আর আঙ্গুল দিয়ে আমার গুদের চেরা ঘষতে লাগলো | সে আমার গুদ নিয়ে খেলতে শুরু করে দিল | আমি আরামে পাগল হয়ে যাচ্ছিলাম | সে তার একটা আঙ্গুল আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল | আমি আআআআআহহহহহহ করে উঠলাম | সে আঙ্গুল দিয়ে আমার ঘুদে উংলি করতে লাগলো | আমার গুদ দিয়ে অনেক রস বের হোচ্ছিল | সে বুঝতে পারল আমি অনেক গরম খেয়ে গেছি | সে আমার দুধের উপর থেকে সরে আমার পেটে কিস করতে শুরু করল | সে আমার পেটে জিব্বা দিয়ে চাটল | তারপর সে নিচে যেয়ে আমার গুদে মুখ দিল | আমি কেপে উঠলাম | সে কুকুরের মত আমার গুদ খাচ্ছিল | আমার গুদের সব রস সে জিব দিয়ে চেটে চেটে খেয়ে নিচ্ছিল | তারপর সে  69 পজিসনে তার ধোনটা আমার মুখের সামনে দিল | আমি তার ধোনটা ধরে মুখের ভেতর নিয়ে নিলাম আর চুষতে লাগলাম | সে আমার গুদের বোটা জিব দিয়ে চাটছিল আর গুদে উংলি করছিল | অন্য দিকে আমিও তার ধোন জোরে জোরে চুষছিলাম | আমি গুদের জল খসানর অনেক কাছে চলে গেছিলাম | আমি তার মাথাটা আমার গুদের সাথে চেপে ধরলাম |

আমিঃ আআআআআআহহহহহহহ আআআআআআহহহহহহহহ সব গেল আমার | সব রস খেয়ে নিল আমার | আমার বের হবে এখন খাও খাও সব খেয়ে নাও |

বলে গুদের জল খসিয়ে দিলাম আর সে আমার সব রস চেটে খেয়ে নিল | তার পর সে সোজা হয়ে শুয়ে আমাকে জোরিয়ে ধরল | 

ভিখারিঃ তোমার গুদে অনেক রস আছে | এর রস খাওয়ালে আমাকে উফফ মন ভরে গেল |

আমিঃ দেখব কত রস খেতে পার তুমি |

ভিখেরিঃ সধুতো আমি রস খেলাম এখন আমার ধোনের খাওয়ার পালা | 

আমিঃ আজ দেখব তোমার ধোনও কত রস খেতে পারে |

এটা শুনে তার গায়ে যস চলে আসে | সে আমার উপরে এসে আমাকে কিস করতে লাগে | আমিও তার সাথে কিস করতে লাগলাম | সে নিচে হাত নিয়ে যেয়ে তার ধোনটা ধরে আমার গুদে ঠেকাল | আমি তার ধোনের তাপ আমার গুদের উপর পেয়ে কেপে উঠলাম | সে তার ধোন আমার গুদের উপর ঘষতে লাগলো | আমার গুদে আবার রস জোমতে শুরু করল | সে ধোনটা ধরে আমার গুদের ভেতর ঢুকিয়ে দিল | 

আমিঃ আআআআআআহহহহহহহহ আস্তে ঢুকাও | উউউউউউফফফফফ অনেক মোটা তোমার ধোনটা |

ভিখারিঃ কেমন লাগছে এখন ?

আমিঃ অনেক ভাল | আস্তে আস্তে কর আমাকে একটু সামলাতে দাও |

সে আস্তে আস্তে ধোন ঢুকাতে আর বের করতে লাগলো | আস্তে আস্তে আমার অনেক আরাম হতে লাগলো | আমি আআআআআআহহহহহহ আআআআআআআহহহহহহ করতে লাগলাম | সে বুঝতে পারল আমি আরাম পাচ্ছি এখন | সে চোদার গতি বাড়িয়ে দিল |

আমিঃ আআআআআআআহহহহহহহ আআআআআহহহহহহহহ আআআআআআহহহহহহহহহ আর জোরে |

ভিখারিঃ মাগি তোকে আজ চুদে চুদে তর গুদ ফাক করে দেব

সে জোরে জোরে আমাকে চুদতে লাগলো | আমি তার চোদন খেতা পাগল হয়ে যাচ্ছিলাম | সে আমাকে টানা ২৫ মিনিট চুদল |

আমিঃ আহ আহ আহ আহ আমার গুদের জল খসবে | আমি পাগল হয়ে যাচ্ছি তোমার চোদন খেয়ে | চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও |

ভিখারিঃ এতো শুরু এখন থেকে আমি সব সময় চুদব তোমাকে |

আমিঃ চুদো যখন ইচ্ছা চুদো আমাকে | আমার গুদের জল খসবে এখন আহ আহ আহ আহ | কি চুদাটাই না দিচ্ছ তুমি |

ভিখারিঃ আমারও মাল পরবে আহ আহ আহ | তোমার গুদটা অনেক টাইট | ধোন বের করতে ইচ্ছা করছে না | সব সময় ধোনটা ঢুকায় রাখতে মন চায় | 

আমিঃ আহ আহ আহ আহ | আমি এখন তোমার | তোমার যত ইচ্ছা আমার গুদে ধোন ঢুকায় রেখ | এখন জোরে জোরে কর আমার জল খসবে |

সে তার চোদার গতি বাড়িয়ে দিল | আমি তাকে জরায় ধরে কেপে কেপে গুদের জল ছেড়ে দিলাম | সেও আহ আহ আহ করে আমার গুদের ভেতর ধোন কাপিয়ে মাল ছেরে দিল | তার গরম মাল গুদের ভেতর পড়ছিল | সে মাল ফেলে আমার গুদ ভরিয়ে দিছিল | আমার অনেক ভাল লাগছিল | সে আমার গুদ থেকে ধোন বের করল না ওই ভাবে আমাকে জরিয়ে ধরে ঘুমিয়ে গেল | আমিও শান্তিতে ঘুমিয়ে গেলাম | আমার শরীরটা অনেক হাল্কা লাগছিল |
Like Reply
#6
সকালে ঘুম থেকে উঠে দেখি সে আমার গুদের ভেতর ধোণ ঢুকিয়ে আমাকে জরায় ধরে ঘুমিয়ে আছে | আমি নিচে হাত দিয়ে তার ধোন ধরে গুদ থেকে বের করলাম | তার ধোণ বের করার সময় বোতলের ছিপি খলার মত শব্দ হল | তার ধোন বের করার পরে আমার গুদ থেকে তার মাল পড়তে শুরু করল | আমি হাত দিয়ে আমার গুদ আটকে ধরে বাথরুমে চলে গেলাম | তারপর গুদ থেকে তার সব মাল বের করলাম আর ফ্রেশ হয়ে বাইরে আসলাম | বাইরে এসে দেখি সে চিত হয়ে শুয়ে আছে | আমি তার কাছে যেয়ে তার ধোনটা দেখতে লাগলাম | ভাবছিলাম কাল রাতে এই মোটা ধোন দিয়ে কি চোদাটা দিম আমাকে | তার ধোনটা আমার গুদের রস আর তার মাল লেগে ছিল | আমার খুব লোভ হচ্ছিল | আমি তার ধোনটা ধরে মুখের ভেতর ঢূকিয়ে নিয়ে চুষে পরিস্কার করে দিলাম | তার পর আমি উঠে রান্নাঘরে গেলাম সকালের নাস্তা বানাতে | কিছু সময় পরে ভিখারিটা ঘুম থেকে উঠল | সে ঘুম থেকে উঠে রান্নাঘরে আসলো | আমি নাস্তা বানাচ্ছিলাম সে পেছিন থেকে এসে আমাকে জরিয়ে ধরল |

ভিখারিঃ রাতে কেমন ঘুম হল তোমার?

আমিঃ অনেক ভাল ঘুম হয়েছে | সারা রাত যা চূদছো তুমি আমাকে | ৩ বার গুদের জল খসাইছি আমি | শরীরটা হালকা লাগছে অনেক |

ভিখারিঃ তোমার গুদের কোন তুলনা নেই | এত টাইট গুদ তোমার | সব সময় চুদতে মন চায় |

আমিঃ আমিও তোমার চোদোন খেয়ে তোমার ধোনার প্রেমে পড়ে গেছি | আমিতো তোমাকে চুদতে নিষেধ করিনি |

ভিখারিঃ তাহলে এখন একবার হবে নাকি?

আমিঃ সকাল সকাল কি শুরু করলে | আগে ফ্রেশ হও নাস্তা কর তারপর হবে | আর সারা দিন পড়ে আছে | কতবার যে চুদবে আমাকে তারতো কন ঠিক নেই |

সে কন কথা শুনল না | সে দাঁড়িয়ে থেকে অবস্তায় আমার পা ফাক করে তার ধোন ধরে আমার গুদে ঢুকিয়ে দিল | সকালে তার ধোন গুদে পেয়ে আমি কেপে উঠলাম |

আমিঃ আআআআআআহহহহহহহহ | কথা শুনোনা তুমি | গুদের ভেতর ঢুকায় দিলে | উউউউউউউফফফফফফ |

ভিখারিঃ তোমার মত এমন একটা মাল সামনে গুদ মেলায় দাঁড়ায় থাকলে না চূদে কি থাকা যায় ?

সে আমার ঘাড়ে কিস করছিল আর চুদছিল | সে আমার একটা পা টেবিল এর উপর উঠায় দিল আর জোরে জোরে চুদতে লাগলো |

আমিঃ আআহ আহ আহ আহ আহ | কি আমার তোমার চোদনে | উউউউফফফফফফ মরে যাবো আমি |

সে তার চোদার গতি আরও বাড়িয়ে দিল | তার ঠাপে আমার গুদ দিয়ে রস পরছিল নিচে | আমি পাগল হয়ে যাচ্ছিলাম | সে আমাকে কোলে তুলে নিল আর সোফার উপর শুয়ায় দিল | তারপর সে আমার উপরে এসে আমার ঠোট চুষতে লাগলো আর চুদতে লাগলো | আমিও মাজা নাড়িয়ে নাড়িয়ে তার চোদনে সাহায্য করছিলাম | 

ভিখারিঃ সারাদিন এভাবে চুদবো তোমাকে আমি |

আমিঃ তুমি সারাজিবন এভাবে চূদো আমাকে | যেভাবে ইচ্ছা যেখানে ইচ্ছা চুদো |

ভিখারিঃ আহ আহ আহ আহ আহ আমার মাল পড়বে | আহ আহ আহ

আমিঃ আমার মুখে দাও আমি খাব তোমার মাল |

সে আরও দশ মিনিট আমাকে চূদে গুদ থেকে তার ধোন বের করে আমার মুখের সামনে ধরল |  আমি তার ধোন ধরে মুখের ভেতর নিয়ে চূষতে লাগলাম আর হাত দিয়ে খেচে দিলে লাগলাম |

ভিখারিঃ আহ আহ আহ আহ আমার পরবে আহ আহ আহ আহ আহ ভালো করে চুষো | সব মাল খেয়ে নাও

আমিও জোরে জোরে চুষতে লাগলাম | সে আমার মাথা ধরে তার ধোনের সাথে চেপে ধরে মাল ছাড়তে লাগলো | আমিও তার সব মাল খেয়ে নিলাম |

আমিঃ উউউউফফফফফ কত মাল ছাড়লে তুমি | আমার তো পেট ভরে গেছে |

ভিখারিঃ এতো সবে শুরু | সারাদিন কত বার খাওয়াব তার ঠিক নেই |

এই বলে সে ফ্রেশ হতে চলে গেল | আমিও আমার গালের পাশে লেগে থাকা মাল আঙ্গুল দিয়ে নিয়ে চুষতে চুষতে নাস্তা বানাতে লাগলাম  |

নাস্তা বানানোর পরে আমি তাকে খেতে ডাকলাম | আমি আর ভিখারিটা এক্সসাথে খেতে বসলাম | সে নাস্তা করার সময় আমার দুধের দুকে তাকাচ্ছিল আর আমিও তার আস্তে আস্তে শক্ত হয়ে ওঠা ধোনের দিকে দেখছিলাম |

ভিখারিঃ আমাকে খাইয়ে দেবে?

আমিঃ কেন? নিজে নিজে খাও |

ভিখারিঃ নিজে নিজে খেতে মনে চাচ্ছেনা তুমি খাইয়ে দাও |

আমি তার পাশের চেয়ারে যেয়ে বসলাম | সে আমাকে তার কোলে বসে খাওয়ায় দিতে বলল | আমি যেয়ে তার কোলে বসে তাকে খাওয়ায় দিতে লাগলাম | সে আমার দুধ ধরে টিপছিল আর খাচ্চিল | তার ধোন অনেক শক্ত হয়ে গেছিল সেটা আমার পাছায় ফুটছিল | আমি তাকে বললাম আমার বচতে অসুবিধা হচ্ছে | 

ভিখারিঃ কেন কি হচ্ছে? কোন সমস্যা?

আমিঃ তোমার ধোনটা আমার পাছায় ফুটছে |

তখন সে আমাকে আমার পাছাটা একটু উঠাতে বলল | আমি পাছা উঠালে সে তার ধোনটা ধরে আমার গুদের সোজা রাখলো তারপর সে আমাকে বসতে বলল | আমি বসে পড়লাম সাথে সাথে তার ধোন আমার গুদের ভেতর ঢুকে গেল | আমি আআআআআআআআআহহহহহহহহহহহহ করে উঠলাম | 

আমিঃ এটা কি করলে | আবার ঢুকিয়ে দিলে তুমি |

ভিখারিঃ তা কি করবো? তোমার তো বসতে অসুবিধা হচ্ছিল | তাই যার জন্য অসুবিধা হচ্ছিল তাকে তার জায়গায় দিয়ে দিলাম এখন র কোন সমস্যা হবে না বসতে |

আমিঃ তুমি অনেক খারাপ |

আমি তার ধোনের উপর বসে তাকে খাওয়াতে লাগলাম আর সে আমার গুদের ভেতর ধোন রেখে নাড়াতে লাগল আর আমার দুধ টিপতে টিপতে খেতে লাগলো | তার ধোনের গরম তাপে আমার গুদ দিয়ে রস পড়তে শুরু করল | আমি তাকে খাওয়ানো শেষ করে তার ধোনের উপর থেকে উঠেগেলাম | আমি উঠার পরে দেখি আমার গুদের রসে তার ধোন পুরো ভিজে গেছে | তারপর আমি ঘরের কিছু কাজ করছিলাম | কাজের ফাকে সে অনেক বার আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিছিল | দুপুরে যখন রান্না করছিলাম তখন সে রান্না ঘরে এসে আমার পেছনে দাড়ায় | তারপর সে তার ধোন আমার গুদের ভেতর ধুকিয়ে দিকে চুদে দেয় | এভাবে আমাদের চুদাচুদি চলতে থাকে |
[+] 1 user Likes Kara lina's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)