Thread Rating:
  • 52 Vote(s) - 2.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest গুদমারানি বোন
#1
Tongue 
 
 
বুবাই আর পম্পিকে নিয়ে এই কাহিনী শুরু। একদম সত্যঘটনা তাই কাহিনী না বলে ধারা বিবরণীই বলা ভালো। পম্পি বুবাইয়ের মামাতো বোন, বয়সে দুবছরের ছোট। ছোটবেলা থেকেই বুবাই মামারবাড়ি ঘেঁষা, বছরে বেশ কবার যাতায়াত লেগেই থাকতো। একটু বড় হবার পর বুবাই নানা ছুতোয় মামার বাড়ি যেত। অবশ্যই তার অন্যতম কারণ ছিল পম্পি। পিঠোপিঠি ভাইবোন, তাই মেলামেশায় কোনো বাধা ছিল না কখনো। যৌবনে পা দেবার সাথে সাথে বুবাই পম্পিকে অন্য চোখে দেখতে পাচ্ছিলো। পম্পি তখন যৌবনের দরজা থেকে একটু দূরে। যৌবনের অমোঘ আকর্ষণে গোপন অনেককিছুতেই টান বেড়ে যায়। বুবাইয়ের টান বেড়েছিল পম্পির ওপর। নানা কারণে পম্পিকে মাঝেমধ্যেই শরীরে ছুঁয়ে যেত বুবাই। পম্পির নরম সবে ফুলতে থাকা বুকের ওপর আলতো করে হাত ছুঁয়ে দিত বুবাই, পম্পি সেটা বুঝতে পারতো। ধীরে ধীরে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ওদের এই ছোঁয়াছুঁয়িও বাড়তে থাকে। যখন বুবাইয়ের কুড়ি বছর তখন পম্পি সবে আঠেরো। দুজনে সবার আড়ালে বন্ধ ঘরে একে অপরকে জড়িয়ে বা ঠোঁটে ঠোঁট দিয়ে বসে থাকতো। কখনো কখনো পম্পির জামাটা অল্প নামিয়ে নরম দুধগুলো চটকে আর কামড়ে দিত বুবাই। পম্পিও বুবাইয়ের বাঁড়াটা ধরে নরম হাতে চটকাতো, খেঁচে দিত। কিন্তু কখনোই বুবাই ওকে চুদতে পারতো না, কিসের একটা ভয়ে ওরা শুধু ওরাল সেক্স করেই সময় কাটাতো।
আস্তে আস্তে বুবাই নিজের পড়াশোনার চাপে মামারবাড়ি যাওয়া অনেকটা কমে গেছিলো। পম্পিরও পড়াশোনা বাড়ছিল। পম্পির বয়স যখন সবে একুশ তখন বাড়ি থেকে দেখাশোনা করে বিয়ে দিয়ে দেওয়া হয়। বিয়ের পক্ষে বয়সটা কিছু কম হলেও পম্পি আপত্তি করেনি। ছেলের বয়স পম্পির তুলনায় বেশ খানিকটা বেশি। বিয়েতে সবাই খুব মজা করলেও বুবাইয়ের কষ্ট হয়েছিল , যেটা ও কাউকে বলতে পারেনি। তারপর থেকে পম্পির সঙ্গে শুধু ফোন আর চ্যাটেই কথা হতো, কিন্তু আগের মতো মেলামেশার আর সুযোগ ছিল না। বুবাইদের কলকাতা বাড়ি থেকে পম্পির শ্বশুরবাড়ি অনেকদূর, প্রায় তিন সাড়ে তিনঘন্টার পথ, তাই যাতায়াত প্রায় ছিলই না। বুবাই কিন্তু পম্পিকে ভোলেনি, ওর নরম শরীরটাকে চটকানোর স্বপ্ন প্রতিদিন দেখত আর বাঁড়া খেঁচত। এক একসময় হতাশ হয়ে পড়ত বুবাই, পম্পিকে চোদা বোধহয় আর এই জীবনে ওর হলো না। ভগবান সে সুযোগ আর করে দিল না বোধহয়।
 
কিন্তু ভগবান বোধহয় অন্য কিছুই ভেবেছিল। পম্পির বিয়ের প্রায় দুবছর পর হঠাৎ ওর বাবার বিচ্ছিরি একটা রোগ বাঁধলো। বাড়ির কাছের একটা ছোট নার্সিংহোমে ভর্তি করা হলে ওখানকার ডাক্তাররা এক দুদিনের মধ্যেই হাত তুলে নেয়। তাই এরপর বুবাইরা সবাই মিলে ঠিক করে মামাকে কলকাতায় এনে চিকিৎসা করাবে। যেমন ভাবা তেমন কাজ, কলকাতায় বাইপাসের কাছে একটা বড় বেসরকারি নার্সিংহোমে নিয়ে এসে ভর্তি করানো হয় ওনাকে। বুবাইয়ের বাবার ইমপোর্ট এক্সপোর্ট-এর ব্যবসা। কাজের জন্য প্রায়ই তাঁকে শহরের বাইরে যেতে হয়। মামার এই শরীর খারাপ যখন, তখন বুবাইয়ের বাবা মা দুজনেই কলকাতার বাইরে, সেই ব্যাঙ্গালোরে। দিন দশেক ওখানেই থাকার কথা। এই দশদিন বুবাই একা বাড়িতে। মামাকে কলকাতায় ভর্তি করার পর পরিচিত আর আত্মীয়স্বজনেরা সেই দিনটা থেকে সবাই নিজের জায়গায় ফিরে যায়। কেবল পম্পি আর ওর বর থেকে যায় কলকাতায়, বুবাইদের ফ্ল্যাটে। এরপর দিন দুয়েক কেটে গেছে। এই দুদিনে মামার তেমন কোনো উন্নতি হয়নি। ডাক্তাররা সেরকম আশার কথা কিছু শোনাতে পারেননি। পম্পির বর রেলের স্টাফ, তাই বেশিদিন তো ছুটি নিয়ে থাকা সম্ভব নয়। লকডাউন এখন সেভাবে আর চলছে না। অফিস কাছারি সবই খোলা। দুদিন কাটার পর পম্পির বর মানে সমীর বাড়ি চলে যাবে স্থির হয়। সেইসঙ্গে এটাও ঠিক হয় যে পম্পি এখন কদিন কলকাতায় থাকবে, বাবার যতটা কাছাকাছি থাকা যায় আর কি। সেইমত সমীর ফিরে যায় নিজের বাড়ি। সময়টা তখন শীতকাল, ডিসেম্বরের শেষের দিক। কলকাতায় মোটামুটি ঠান্ডা পড়েছে। নার্সিংহোমের ভিজিটিং আওয়ারে পম্পি বাবাকে দেখতে যায়, বুবাইও যায় কখনো কখনো। বাড়িতে দুজনে টুকটাক রান্নাবান্না করে কাজ চালিয়ে নেয়। সময়টা যতই খারাপ হোক, এই কদিনে বুবাই পম্পিকে খুব কাছ থেকে দেখেছে। শরীরে পরিবর্তনও চোখে পড়েছে। বিয়ের দুবছর পর পম্পির শরীর এখন অনেক বেশি নারীর মতো।
 
এখানে পম্পির চেহারার বর্ণনা দিয়ে দিলে পাঠকের বুঝতে একটু সুবিধা হবে মনে হয়। তাই বলে রাখি পম্পি একটু শর্ট হাইটের, ওই ৫ ফুট ৩/৪ ইঞ্চি হবে। মাংসল চেহারা। দুধগুলো জামার ওপর থেকে বেশ ভারীই লাগে। কোমরটা তুলনামূলক সরু, পিছনটা একটু বড়। গায়ের রং ফর্সা, মাথায় স্ট্রেটকাট ঘন কালো চুল। কপালে একটুকরো সিঁদুর, হাতে শাঁখা-পলা। এই কদিন বুবাইয়ের বাঁড়া পম্পিকে দেখলেই খাড়া হয়ে থাকে, কিন্তু মুখে কিছু বলতে পারে না। এক তো পম্পির বাবার এরকম সিরিয়াস অবস্থা আর দ্বিতীয়ত প্রায় দু আড়াই বছর হয়ে গেছে বুবাই আর পম্পির মধ্যে সেরকম কোনো মেলামেশা হয়নি। প্রাথমিক সংকোচ থেকেই যায়।
এবার আসি ঘটনার দিন। সেদিন রাতে মোটামুটি ঠান্ডা পড়েছে। এখানে আসার পর থেকে পম্পি রাতে বুবাইয়ের সঙ্গেই শোয়, দুজনে গল্প করতে করতে ঘুমোয়। সেদিন রাতেও খাবার পর বিছানায় বসে ওরা দুজনে গল্প করছে, টুকটাক নানা বিষয়ে কথা বলছে। পম্পির পরনে একটা লিনেন এর নাইটি। ওদের কথাবার্তা চলার সময়ই সমীর ফোন করে খোঁজ নিলো একবার, পম্পি ফোনে সমীরকে বাবার শরীরের বিষয়ে খবর দিয়ে তারপর দু চারটে কথা বলার পর রেখে দিল ফোন। বুবাই এরমধ্যেই শুয়ে পড়েছে ব্ল্যাঙ্কেট ঢাকা নিয়ে, ফোন রেখে পম্পিও ওই ব্ল্যাঙ্কেটে ঢুকে পড়ে। রাতের দিকে শীত বাড়ার কারণে দুজনেরই ঘুমটা সেভাবে হচ্ছিলো না। বুবাই নানাভাবে এই সুযোগে পম্পিকে ছোঁয়ার চেষ্টা করেছে। পম্পির দিক থেকে সামান্য প্রশ্রয় থাকলেও সেভাবে সাড়া দেয়নি। মাঝরাতে বুবাইয়ের বাঁড়া টনটন করে উঠলো, নাহ আর পারা যাচ্ছে না। এবার কিছু একটা করতেই হবে। সমস্ত সংকোচ তখন উধাও, বুবাই ব্ল্যাঙ্কেটের ভিতর সজোরে আঁকড়ে ধরলো পম্পিকে। পম্পি প্রথমে কিছু না বললেও বুবাই যখন ওর গলা, কান, ঘাড় সব জায়গায় নাক ঘষছে তখন পম্পি থামিয়ে দিলো ওকে। “না রে, এখন আর এসব করিস না। আমার বিয়ে হয়ে গেছে। এখন এসব ঠিক নয়।“ সতর্ক করলো পম্পি।
“কেন, একটু করলে কি হবে ? আমরা তো আগেও করেছি এরকম।“ মিনতির সুরে বললো বুবাই।
পম্পি ওর দিকে মুখ ফিরিয়ে বললো, “আগে আমার বিয়ে হয়নি, এখন আমি অন্যের বউ। এখন এসব করলে পাপ হবে।“
“ছাড় তো, পাপ কিসের ? তুই একটা কথা বলবি ?”
“কি ?”
“সমীরদা তোকে খুশি রেখেছে তো ?” জিগ্যেস করে বুবাই।
“এটা বলছিস কেন ?” বলে পম্পি।
বুবাই এবার বলে, “তোর থেকে সমীরদার বয়স তো অনেকটা বেশি। তাই জিগ্যেস করছি। বল না ?”
এবার পম্পি একটু ইতস্তত করতে থাকে। হ্যাঁ বা না কোনোটাই যেন স্পষ্ট করে বলে না। বুবাই এই সুযোগটাই খুঁজছিল। ঝট করে জড়িয়ে ধরে পম্পির ঠোঁটে চেপে ধরে ঠোঁট। এবার পম্পি আর বাধা দেয় না, বরং ও নিজেও নিজের মুখ খুলে বুবাইকে সাহায্য করে। বুবাই পম্পির মুখের ভিতর জিভটা নিয়ে অল্প অল্প কামড় দিতে দিতে গলায় ঘাড়ে হাত বোলাতে থাকে। তারপর জামার ওপর থেকে দুধটা চেপে ধরে। নরম তুলতুলে বড় দুধ। বাচ্চা না হওয়ায় ঝুলে যায় নি। বুবাই বুকে হাত দিয়েই বুঝতে পারলো পম্পি নাইটির ভেতরে ব্রা পড়েনি। দুধ টিপতে টিপতে ভাবছিল ও, পম্পি আজ কতদিন পর এভাবে ওর কাছে এলো। এখন ও কেবল যে বুবাইয়ের মামাতো বোন তা নয়, অন্যের বউও বটে। যে দুটো হাত দিয়ে এখন পম্পি ওকে জড়িয়ে ধরে আছে, ওই হাতে শাঁখা পলার শব্দ সেটাই আরও বেশি করে জানান দিচ্ছে। পম্পি চোখ বন্ধ করে আছে, বুবাই দুটো হাতে দুধ চটকাতে চটকাতে ক্রমশ নিচে নামছে। শেষে আর পারলো না ও, একটানে নাইটি খুলে নিলো পম্পির গা থেকে। এখন পম্পি কেবল একটা ছোট প্যান্টি পড়ে, হাতে শাঁখাপলা আর কপালে সিঁদুর নিয়ে শুয়ে আছে ওর সামনে। বুবাই দুধে মুখ রেখে বোঁটায় কামড় বসালো। “আহ...লাগছে।“পম্পি শীৎকার দিয়ে উঠলো। পাত্তা দিলো না বুবাই, আজ এতদিন পর যখন পেয়েছে পম্পিকে তখন চুদে চুদে সব রস বের করে ছাড়বে। পম্পির পেটের নরম মাংস আঁকড়ে ধরলো ও, চর্বি আছে বেশ কিছুটা। সাদা ধবধবে পেটের মধ্যে গোল নাভিটায় আঙুল চালালো বুবাই। পম্পির শ্বাস বেড়ে গেছে, বুকটা জোরে জোরে ওঠানামা করছে। বুবাই প্যান্টির ওপর থেকে গন্ধটা শুঁকলো একবার, কুকুরের মতো নাক ঘষলো প্যান্টির ওপর। তারপর কামড়ে ধরলো প্যান্টির ওপর থেকে গুদটা। “ওমা গো, ওহ...।লাগছে আমার। আস্তে আস্তে...” চেঁচিয়ে উঠলো পম্পি। বুবাই মনে মনে ভাবলো যত খুশি চেঁচিয়ে নে, আজ শোনার কেউ নেই। পম্পি যত চেঁচাবে ততই বুবাই আরও ব্যথা দেবে ওকে। 



(চলবে...)

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 8 users Like BITAN's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো ভালো নোংরা কমেন্ট না এলে পরের আপডেট আসতে নাও পারে।

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 1 user Likes BITAN's post
Like Reply
#3
আপডেট. ...



বুবাইয়ের ভেতরে তখন আগুন জ্বলছে। ক্ষুধার্ত বাঘের মতো কিছুক্ষণ কামড়ে ধরে থাকলো প্যান্টির ওপর থেকে গুদটা। তারপর প্যান্টির এলাস্টিক বরাবর জিভ দিয়ে চাটতে শুরু করলো। পম্পির একটা হাত এরমধ্যেই বুবাইয়ের মাথায়, চুলের মধ্যে আঙুলগুলো আঁকড়ে ধরছে বারবার। কোনো তাড়াহুড়ো নেই, সারারাত পড়ে আছে পম্পিকে চোদার। বুবাই ধীরে ধীরে দাঁতে কামড়ে প্যান্টিটা নামাতে থাকলো নিচের দিকে। পম্পির বাধা দেবার মতো আর কোনো শক্তি নেই, তাও অন্তত শেষবারের মতো বুবাইয়ের মাথাটা হাত দিয়ে চেপে ধরে বললো পম্পি, “প্লিজ বুবাই, আহহহ...আর না। আমি আহহহ... অন্যের বউ।“ পাত্তা দিলো না বুবাই। প্যান্টিটা পুরো নামিয়ে পা থেকে টেনে খুলে দিলো ও। তারপর ঝাঁপিয়ে পড়লো গুদের ওপর। আহ কি ঝাঁঝালো একটা গন্ধ, নরম ফোলা ফোলা গুদের পাপড়ি। অল্প অল্প বালে ঢাকা গুদটা। বুবাই দুবার হাত বুলিয়ে জিভ দিয়ে চাটতে থাকলো গুদটা। পম্পির সারা শরীর তখন ধনুকের মতো বেঁকে বেঁকে যাচ্ছে, দুটো হাত একবার বুবাইয়ের মাথায় আর একবার বিছানার চাদর আঁকড়ে ধরছে। বেশ কিছুক্ষণ গুদটা চাটার পর উঠে বসলো বুবাই, গুদের কয়েকটা বাল চাটার সময় ওর মুখে এসে গেছে। সেগুলোকে মুখ থেকে বের করে পম্পির দিকে তাকালো ও। কপালে সিঁদুর, হাতে শাঁখাপলা নিয়ে একদম ল্যাংটো হয়ে দুটো পা ফাঁক করে বিছানায় পড়ে আছে পম্পি। গুদটা রসে জবজব করছে। দুধের বাদামী বোঁটাগুলো শক্ত হয়ে সোজা একেবারে। পম্পির চুল এলোমেলো, নাকের কাছটা লাল, দাঁত দিয়ে নিচের ঠোঁটটা শক্ত করে কামড়ে ধরে আছে ও। এবার বুবাই আস্তে আস্তে নিজের প্যান্ট খুলে বাঁড়াটা বের করে আনলো। ওর বাঁড়াটা তখন শক্ত একদম বাঁশের মতো সোজা হয়ে আছে। পম্পি ওর বাঁড়া দেখেই উঠে বসেছে। বুবাই বললো, “কিরে কেমন দেখছিস ?”
“আহহ...এত বড় তো ছিল না আগে !” পম্পি শুধু এটুকুই বলতে পারলো। বুবাইয়ের আর তোর সইছে না। খাটের ওপর উঠে দাঁড়ালো ও, তারপর পম্পির মুখের কাছে বাঁড়াটা নাচাতে লাগলো। পম্পি অবাক হয়ে দেখছিল ওর বাঁড়া, বুবাই ততক্ষণে বাঁড়াটা পম্পির গালে, নাকে, কপালে ছোঁয়াতে শুরু করেছে। কিছুক্ষণ এভাবে চলার পর পম্পির ঠোঁটের ওপর বাঁড়াটা ঘষতে শুরু করলো বুবাই। পম্পি আর পারলো না, অল্প একটু খুলে দিলো মুখটা, অমনি বুবাই ঠেসে ভরে দিলো ওর মুখের ভিতরে। তারপর মাথাটা শক্ত করে ধরে ঠেসে ধরলো পম্পির মুখে। আহহহ...মুখের ভেতরটা কি গরম ! পম্পি জিভ দিয়ে মুখের মধ্যেই বাঁড়াটা চাটছে অল্প অল্প। বুবাই এবার মাথাটা ধরে জোরে জোরে মুখে বাঁড়া ঢোকাতে থাকলো। কয়েকবার এরকম করে মুখ চুদছে আর তারপর বাঁড়াটা বের করে পম্পির সারামুখে বাঁড়াটা ঘষছে। বেশ কিছুক্ষণ এভাবে চলার পর বাঁড়াটা বের করলো বুবাই, পম্পি তখন জোরে জোরে শ্বাস নিচ্ছে। বোঝাই জাচ্ছে যে এতক্ষণ বাঁড়াটা ওর গলা পর্যন্ত ঢুকে আটকে রেখেছিল। বুবাই একবার নিজের বাঁড়ার দিকে তাকালো, পম্পির মুখের লালায় বাঁড়াটা চকচক করছে। শান দেওয়া তলোয়ারের মতো বিজয়গর্বে খাড়া হয়ে আছে ওটা। এবার পম্পিকে শুইয়ে দিলো বুবাই, তারপর পা দুটো ফাঁক করতেই গুদটা আবার চওড়া হলো ওর সামনে। ও আর দেরি করলো না, কয়েকবার গুদের ওপরে বাঁড়া ঘষে শেষে একটা বিশাল ঠাপ দিয়ে সোজা ভরে দিলো গুদের ভেতরে। দুবছরের বিবাহিতা বউ, ওর নিজের মামাতো বোন পম্পির গুদটা বুবাইয়ের ওই বাঁড়া বেশ কিছুটা ভরে নিলো নিজের মধ্যে। তখনও একটু বেরিয়ে আছে বাইরে, বুবাই এবার পম্পির কাঁধটা ধরে আবার একটা বড় ঠাপ দিতেই বাকিটা সড়সড় করে ঢুকে গেল ভেতরে। আর সঙ্গে সঙ্গেই “ওরে বাবা রে...ওমা গো...খুব লাগছে রে। বের কর প্লিজ ওটা। আহহহ...ফেটে গেল ফেটে গেল...”বলে চিৎকার দিলো পম্পি। বুবাই এবার একটু খুশিই হলো, এতদিনে ওর চাওয়া যেন পূর্ণতা পাচ্ছে। পম্পিকে ওইভাবে ধরে রেখে জোরে জোরে ঠাপাতে থাকলো বুবাই। প্রত্যেক ঠাপে ওর বিচিদুটো সোজা আছড়ে পড়ছে পম্পির গুদের ওপর। আর বাঁড়াটা গুদের মধ্যে যেন শাবল চালাচ্ছে। পম্পির মুখটা হাঁ হয়ে আছে, আর ক্রমাগত “ওমা গো...আহহহ...আহহহহহহ...আহহ...আস্তে কর। আস্তে কর...”বলেই যাচ্ছে। বুবাই কিছুক্ষণ এভাবে চোদার পর একটা দুধের বোঁটা দাঁত দিয়ে কামড়ে ঠাপানো শুরু করলো। শীতকাল তাই ফ্যান বন্ধ, সারা ঘরে কেবল থপ থপ থপ করে ঠাপের শব্দ আর পম্পির চিৎকার ভেসে বেড়াচ্ছে। পম্পি পাগলের মতো হাতদুটো বিছানার চাদর আঁকড়ে ধরছে আর ছটফট করছে। হাতের শাঁখাপলার শব্দে বুবাই যেন আরও ক্ষেপে উঠলো। একঝটকায় বাঁড়াটা বের করে বিছানা থেকে নেমে ছোটখাটো পুতুলের মতো পম্পিকে টেনে তুলে নিলো কোলে। পম্পি কোনোরকমে যখন বুবাইয়ের গলাটা জড়িয়ে ধরেছে তখন অন্যদিকে বুবাই দুহাত দিয়ে পম্পির পোঁদটা চটকাতে শুরু করলো। আর তারপর ওইভাবে চটকাতে চটকাতে আবার গুদে চালান করে দিলো বাঁড়াটা। এখন পম্পি যেন বার্বিডলের মতো বুবাইয়ের কোলে উঠে লাফাচ্ছে। বুবাইয়ের বাঁড়া প্রবল বিক্রমে গাঁথা আছে ওর গুদে। 

(চলবে...)

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 7 users Like BITAN's post
Like Reply
#4
very nice
[+] 1 user Likes king90's post
Like Reply
#5
আপডেট...


পম্পি এত জোরে বুবাইয়ের গলাটা আঁকড়ে ধরেছে যে ওর শাঁখার দাগ বসে যাচ্ছে বুবাইয়ের ঘাড়ে। মাঝেমাঝে পম্পির পা দুটো জড়িয়ে ধরছে বুবাইয়ের কোমর, আবার মাঝেমধ্যে পা দুটো শূন্যে দুলছে। “আহহহহহহ...মরে গেলাম...আহহ...খুব লাগছে। ওরে বাবা, আর পারছি না। আস্তে প্লিজ আস্তে...” বলতে বলতে পম্পি কোলে নাচছিল। বুবাই এবার ওর ঠোঁটদুটো নিজের ঠোঁটে আটকে ওর চিৎকার বন্ধ করে দিলো। কেবল একটা গোঁ গোঁ করে শব্দ হচ্ছে এখন। বেশ কিছুক্ষণ এভাবে চোদার পর পম্পিকে নামালো বুবাই। হাঁপাতে হাঁপাতে পম্পি বললো, “আর পারবো না আমি। ব্যথায় মরে যাচ্ছি উহহ...”
“এর মধ্যেই হয়ে গেল তোর। এইটুকু চোদে তোকে সমীরদা ?” কপালের ঘাম মুছে বললো বুবাই।
“এতক্ষণ ও পারে না। আমার এরবেশি করার অভ্যেস নেই।“ বড় শ্বাস নিয়ে বললো পম্পি।
খুশি হলো বুবাই, এই তো চায় ও। এমন চুদবে আজ যে পম্পি এরপর থেকে ওর চোদা না খেয়ে থাকতেই পারবে না। নিজের বাঁড়াটা একবার হাত বুলিয়ে নিয়ে এবার পম্পির গুদটা দেখলো ও, ঠাপের চোটে গুদ লাল হয়ে ফুলে গেছে যেন। ফুটোটা হাঁ হয়ে আছে। গুদের চারপাশে ছোট বালগুলো রসে মাখামাখি। এবার ও পম্পিকে হাত ধরে টেনে মাটিতে আছড়ে ফেললো। “ও মা গো, কি করছিস এটা ? না না, আমি আর পারবো না। প্লিজ আর নয়।“ হুমড়ি খেয়ে মাটিতে পরে ককিয়ে উঠলো পম্পি। বুবাইয়ের মাথায় তখন শয়তান ভর করেছে। মাটিতে পম্পির ওপর পুরো শুয়ে ওর দুটো হাত চেপে ধরে আবার গুদে ভরে দিলো বাঁড়াটা। ফচ শব্দ করে রসালো গুদের মধ্যে ঢুকে গেল আখাম্বা বাঁড়াটা। পম্পি তখন কাটা পাঁঠার মতো ছটফট করছে। বুবাই ঠাপ দিতে দিতে বললো, “আজ তোকে এতদিনের সাধ মিটিয়ে চুদবো। তোকে আজ চুদে খাল করে দেবো গুদ।“
“তোর কি বেরবে না রে ? আহহহহহ...আর পারছি না আমি।“ আবার চিৎকার শুরু করলো পম্পি। “কি বেরবে ?” ঠাপাতে ঠাপাতে জিগ্যেস করলো বুবাই।
আহহহহ...আহহহহহহ...ও মা গো...আহহহ...ওহহহ...তোর মাল বেরবে না ?” সহ্যের শেষ সীমায় গিয়ে বলে উঠলো পম্পি।
খুশিমনে চুদতে থাকলো বুবাই। আজ এই মালটাকে গুদ ফাটিয়ে চুদবে। এরপর ও যখন সমীরের বাঁড়া গুদে ঢোকাতে যাবে তখন শিওর ওই বাঁড়া গুদে আলগা হবে। থপ থপ থপ থপ...সারা ঘরে কেবল ঠাপের শব্দ। টানা পনেরো মিনিট এভাবে ঠাপিয়ে আর ধরে রাখতে পারলো না বুবাই। পম্পিও যেন বুঝতে পেরেছিল কি হতে চলেছে, নিজের সর্বশক্তি দিয়ে বুবাইকে ঠেলে সরাতে চাইলো। “না না, প্লিজ ভেতরে না। বের কর ওটা, প্লিজ আমার ভেতরে ফেলিস না।“ চিৎকার করে উঠলো ও।
বুবাই বুঝতে পারছিল আর কয়েক মিনিটের মধ্যেই বেরিয়ে যাবে মাল, ঝট করে বাঁড়াটা বের করে উঠে দাঁড়ালো মেঝেয়। তারপর পম্পিকে চুলের মুঠি ধরে সোজা বসালো ওর বাঁড়ার নিচে। একহাতে বাঁড়াটা খেঁচতে খেঁচতে হিসহিসিয়ে উঠলো বুবাই, “বেশ এখন তোর ভেতরে ফেলবো না। আগে তোকে আমার বউ বানাই তারপর তোর গুদ আমার মালে ভরে দেবো। আহহহ...নে খানকি...আমার মালে তোর সিঁদুর দান হোক। “ বলতে বলতে পম্পির কপালে সিঁদুর লক্ষ্য করে বাঁড়া তাক করলো। ছোট্ট একটা সিঁথিতে লাল সিঁদুরটা তখন অনেকটা ঘেঁটে গেছে, বুবাইয়ের বাঁড়া থেকে বীর্য ছিটকে প্রথমে গিয়ে পড়লো ওই সিঁথিতে। পরের স্ট্রোকটায় কপাল হয়ে সোজা বাঁ চোখে। পুরো বীর্যটা বের করার পর দেখলো বুবাই, পম্পির সিঁথি বেয়ে লাল ধারা নেমেছে বীর্য আর সিঁদুর মেখে। বাঁ চোখ বীর্যে বন্ধ, নাকের ডগা থেকে সুতোর মতো ঝুলছে বির্য। বাঁড়ায় যেটুকু লেগেছিল সেটা এবার পম্পির ঠোঁটে ঘষতে ঘষতে বললো, “তোকে চুদে এত আরাম আগে বুঝিনি, তাহলে কবেই চুদে সাধ মিটিয়ে নিতাম।
উত্তর দিলো না পম্পি, কেবল সারামুখে বীর্য মেখে ল্যাংটো হয়ে বসে থাকলো মেঝেতে। 

(চলবে...)

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 7 users Like BITAN's post
Like Reply
#6
bhalo likhchen chaliye jan
[+] 1 user Likes rishikant1's post
Like Reply
#7
চুদাচুদি আরেকটু দেরিতে হলে ভালো হতো। বেশ বড় করে একটা ভাই ছোট বোনের চটি চাই
[+] 1 user Likes Rifat1971's post
Like Reply
#8
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#9
বেশ হচ্ছে... আমিও একটা গল্প লিখেছিলাম এই ভাই বোনের সম্পর্ক ঘিরেই... xossip থাকতে... কিন্তু দুঃখের বিশয় সে গল্প হারিয়ে গিয়েছে... 

কৈশরে যে কোন ছেলে অথবা মেয়েদের কাছে তাদের সেক্স লাইফের প্রথম পাঠ সাধারনতঃ নিজের ভাই বা বোনকে দেখেই শুরু হয়... অপর লিঙ্গের প্রতি তাদের আকর্ষণও জাগে নিজের ভাই বা বোনকে বড় হয়ে উঠতে দেখার পর থেকেই... এটাই স্বাভাবিক... এর মধ্যে কোন অপরাধ বোধ থাকা উচিত নয়... বলছি না যে সকল ভাই বোনই যৌনসম্পর্কে জড়িয়ে পড়ে... কিন্তু পড়লেও সেটা খুব একটা অস্বাভাবিক কিছু নয় বলে অন্তত আমার মনে হয়... অনেকেই হয়তো আমার এই মতামত পড়ে আমায় পার্ভাট ভাবতে পারে... কিন্তু এটা সম্পূর্ণ ভাবে আমার অভিমত...

ভালো হচ্ছে... 
clps clps clps
[+] 6 users Like bourses's post
Like Reply
#10
সবাইকে অনেক ধন্যবাদ। এভাবে উৎসাহিত করলে লেখার ইচ্ছেটা বেড়ে যায়। পাঠকদের কাছে অনুরোধ এরপর গল্পটা কিভাবে এগোনো যায় সে সম্পর্কে সাজেশন দিন। আমার মাথায় একটা প্লট আছে, তবে আপনাদের ভাবনাটাও শুনতে চাই।

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
Like Reply
#11
দারুণ, লিখতে থাকুন
[+] 1 user Likes issan69's post
Like Reply
#12
আপডেট



বুবাই এতক্ষণ একটানা ঠাপিয়ে কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিল। খাটের ওপর পা ছড়িয়ে বসে হাঁপাতে হাঁপাতে দেখছিল পম্পিকে। নিজের মামাতো বোন, অন্যের বিয়ে করা বউ এখন ওর সামনে মেঝেতে হাঁটু মুড়ে বসে আছে। সারামুখ বীর্যে মাখামাখি, কপালটা সিঁদুর আর বীর্যে লাল হয়ে আছে। গালে ঘাম নাকি বীর্য সেটা বুঝতে পারলো না বুবাই। পম্পির সারা শরীরে যেন ঝড় বয়ে গেছে, খুব বুঝতে পারছিল বুবাই যে পম্পির এত ঠাপ খাওয়া অভ্যেস নেই। ওর দুধের বোঁটাগুলো এখনও খাড়া হয়ে আছে, বুবাইয়ের কামড়ের চোটে দুধে লালচে দাগ। বুবাই কিছুক্ষণ এভাবে দেখার পর খাট থেকে উঠলো, তারপর মেঝে থেকে পম্পিকে হাত ধরে তুলে দাঁড় করালো। পম্পি কোনোরকমে উঠে দাঁড়াতে দাঁড়াতে বললো, “দেখ শালা কি অবস্থা করেছিস, উফফফ ব্যথায় ছিঁড়ে যাচ্ছে।“
“সরি রে, আমার মাথার ঠিক ছিল না।“
পম্পি ওই ব্যথার মধ্যেও অল্প হেসে বললো, “তোর তো খুব জোর !”
“তুই রাগ করেছিস ?” জিগ্যেস করলো বুবাই।
পম্পি ওর কথার উত্তরে সোজা ওরদিকে তাকিয়ে বললো, “শোন, পরেরবার যখন চুদবি, পুরোটা আমার গুদের ভেতরে ফেলবি।“  
বুবাই অবাক হয়ে যায় ওর কথা শুনে। এতটাও যে হতে পারে ও আশা করেনি। তারমানে একটু আগে যা হলো সেটা কেবল বুবাইয়ের চাওয়া নয়, পম্পির খিদেও ছিল। আচ্ছা বুবাই যেমন মনে মনে এতদিন পম্পিকে চোদার স্বপ্ন দেখত, পম্পিও কি সেরকম কিছুর এক্সপেক্টেশন ছিল ! ভাবতে ভাবতে পম্পির মুখের দিকে তাকিয়েছিল বুবাই, শত ব্যথার মধ্যেও যেন পম্পির মুখে একটা খুশি খুশি ভাব। নাকের ডগা থেকে বীর্যের যে সুতোটা ঝুলছিল একটু আগে, সেটা এখন ওর ঠোঁটের ওপর আটকে গেছে। পম্পি একবার জিভ বুলিয়ে নিলো ঠোঁটের ওপর।
“চল তোকে বাথরুমে পরিস্কার করিয়ে আনি।“ বললো বুবাই। পম্পি বাধা দিয়ে বললো, “নাহ কোনো পরিস্কার হবার দরকার নেই। তোর সমীরদা খুব সফিস্টিকেট ওয়েতে সেক্স করে, আমার ভালো লাগে না।“
“তাহলে তোর কি ভালো লাগে ?”
“আমার সেক্সের সময় হার্ডকোর চাই। যাখুশি তাই করা চাই। অত গুছিয়ে সাজিয়ে সেক্স হয় না।“ বলতে বলতে আবার একবার জিভ দিয়ে চেটে নিলো ঠোঁটটা।
“বারবার ঠোঁট চাটছিস কেন ?” জিগ্যেস করলো বুবাই।
পম্পি চোখের ওপর থেকে বীর্যটা মুছে নিয়ে বললো, “তোর মালে হেবি টেস্ট। চেখে দেখছি তাই।“
কি বলছে এসব পম্পি, স্তম্ভিত হয়ে যাচ্ছে বুবাই। কে বলবে পম্পির দুবছর বিয়ে হয়ে গেছে ! সমীরদা যে ভালো করে ঠাপাতে পারে না সে বিষয়ে আর কোনো সন্দেহ নেই। পম্পিকে দুচোখ ভরে দেখছিল বুবাই, মোমের মতো সারা শরীরটা বীর্য আর ঘামে চকচক করছে। ওর গুদের ভেতরটা খুব গরম, আর তেমন রসালো। এরকম একটা বউ পেয়েও যে সমীর কেন ঠাপাতে পারে না তাই আশ্চর্যের। মাথার চুলগুলো এলোমেলো হয়ে আছে, পম্পি এবার শাঁখাপলা পরা দুটো হাত দিয়ে চুলগুলো ঠিক করে একটা খোঁপার মত করলো। এটা করতে যেতেই বুবাইয়ের চোখ পড়লো পম্পির বগলে, একটাও বাল নেই। একদম ঝকঝকে কামানো। আর সামলাতে পারলো না ও। প্রায় অনেকক্ষণ হলো ওর বীর্য বেরিয়েছে, আবার বাঁড়াটা একটু একটু করে শক্ত হচ্ছে যেন। পম্পিকে কোমরটা ধরে কাছে টেনে নিয়ে সোজা মুখ রাখলো ওর ডান বগলে, তারপর জভ দিয়ে চাটতে শুরু করে দিলো। পম্পি প্রথমটায় হকচকিয়ে গেলেও পরিস্থিতি বুঝে নিয়ে বগলটা আরও চওড়া করে দিল।
“উফফ...তোর বগলে মধু আছে। ইসসস...কি দারুণ গন্ধ।“ বলতে বলতে চাটতে থাকলো বুবাই। পম্পি নির্ঘাত বুঝতে পারছে অবস্থা কোনদিকে গড়াতে চলেছে। অবস্থা বুঝেই যেন একটু ঠেলা দিলো বুবাইকে।
 
কি ভাবছিল পম্পি ? ভাবছিল হয়তো যে সেও তো রাফলি চোদানো পছন্দ করে, কিন্তু বুবাই যেন একটু বেশিই রাফ ! চোদার সময় বুবাই যেন জন্তু হয়ে যায়। এতটা অত্যাচার কি ওর নরম গুদ সহ্য করতে পারবে ? কে জানে ! এসব ভেবেই হয়তো বুবাইকে কিছুটা আটকাতে চাইলো ও। বুবাই ঠেলা খেয়ে মুখ তুলে বললো, “তোকে একটা কথা রাখতে হবে। না বললে শুনবো না।“
“কি কথা ?” জিগ্যেস করলো পম্পি।
“তোকে আমার বউ হতে হবে। একদম বউয়ের মতো হয়ে তুই এবার থেকে আমার বাঁড়া নিবি।“
ব্যাপারটা হয়তো থ্রিলিং লাগছিল পম্পির। তাই উত্তেজিত হয়ে বললো, “কিভাবে ?”
বুবাই ঝট করে ওকে ছেড়ে খাটে বসে বললো, “ফ্রেশ হয়ে আয়। তারপর শুধু শাঁখাপলা পরে আসবি।“
“গায়ে কিছু পরবো না ?”
“না, পরবি না।“  
“তারপর ?” প্রশ্ন করলো পম্পি।
বুবাই চোখ মটকে বললো, “তারপর আমি তোকে বিয়ে করবো।“
“তাহলে শাড়ি পরি ?” বললো পম্পি।
“না, আমার ল্যাংটো বউ চাই।“ বলে হাসলো বুবাই।

(চলবে...)  

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 4 users Like BITAN's post
Like Reply
#13
আপডেট...



কিছুক্ষণ পরের ঘটনা –
পম্পি বাথরুম থেকে বেরিয়ে এসেছে, এখন ওর মুখ একদম পরিস্কার। চুলগুলো গুছিয়ে বাঁধা। বুবাই খাটের ধারে পা গুটিয়ে বসেছিল। গুদের কাছটা এখনো লাল হয়ে আছে, পম্পি যেন একটু খুঁড়িয়ে হাঁটছে। মুচকি হাসলো বুবাই, আজ দেখবে পম্পি আসল চোদন কাকে বলে। পম্পি আস্তে আস্তে হেঁটে এলো ওর সামনে। তারপর বললো, “তোর বউ যে হবে তার কপালে খুব কষ্ট আছে।“
“আমার বউ তো তুই হবি।“ উত্তর দিলো বুবাই। বলে তারপর খাট থেকে উঠে কোমর জড়িয়ে ধরলো পম্পির। বাধা দিল না পম্পি। বুবাই জড়িয়ে ধরে ঘাড়ে মুখ ঘষতে ঘষতে বললো, “প্রথমে তোকে আজ সিঁদুর পরাবো।“ পম্পির সিঁথি এখন একদম সাদা। বাথরুমে মুখ ধোওয়ার সময় কপালে বীর্য ধুতে গিয়ে সিঁথি একদম জলে ধুয়ে সাদা হয়ে গেছে। পম্পি ফিসফিস করে বললো, “কিভাবে ?”
“দেখই না।“
“আমাকে কি করতে হবে ?”
বুবাই পম্পিকে ছেড়ে দিয়ে বললো, “আমার সামনে হাঁটু গেড়ে বস।“
“কেন ?”
“কোনো প্রশ্ন নয়।“
অগত্যা হাঁটু গেড়ে বসল ও। বুবাই ড্রেসিং টেবিলের সামনে থেকে খুঁজে পেতে সিঁদুর কৌটো নিয়ে এসে দাঁড়ালো ওর সামনে। তারপর অপ্রত্যাশিত একটা কাজ করলো। কৌটো খুলে নিজের অল্প ঠাটানো বাঁড়াটা কৌটোর সিঁদুরে ঘষে নিলো একবার। তারপর পম্পির চুলের মুঠি ধরে মাথাটা এগিয়ে নিয়ে এলো ওর বাঁড়ার কাছে। চওড়া সিঁথিটা এখন ওর সামনে, ও অন্যহাতে বাঁড়াটা নিয়ে সিঁথি বরাবর ঘষতে ঘষতে বলল, “আজ থেকে তুই আমার বউ। আজ থেকে তোর গুদ পোঁদের দায়িত্ব নিলাম।“
পম্পি চোখ তুলে জিগ্যেস করলো, “আর আমি খাবো কি ?”
“আমার বাঁড়ার গাদন, পেট ভরে বীর্য খাবি।“ বললো বুবাই।
পম্পির এখন সিঁথি ভর্তি চওড়া করে সিঁদুর, হাতে শাঁখাপলা তো ছিলই। বুবাই ওকে এবার তুলে দাঁড় করালো, তারপর নিজের বাঁড়াটা ওর গুদের ওপর ঘষতে ঘষতে বললো, “নে, তোর গুদেও সিঁদুর পরিয়ে দিলাম। এখন থেকে তুই আমার বউ।“
পম্পি মুচকি হেসে বললো, “তাহলে ভাইফোটা কাকে দেবো ?”
“কেন আমাকেই দিবি। ভাইফোটায় তোকে রাতে আমার বাঁড়াটা গিফট দেবো।“
কথায় কথায় রাত বাড়ছিল, বুবাইয়ের বাঁড়াও শক্ত হচ্ছিলো আস্তে আস্তে। পম্পি এবার ওর বাঁড়া ধরে খেঁচতে শুরু করলো অল্প অল্প। একটু পরে বুবাইয়ের বাঁড়া আবার ঠাটিয়ে বাঁশ, পম্পি বাঁড়ায় হাত বুলিয়ে বললো, “কি বিশাল বানিয়েছিস রে, এটা দিয়ে আমাকে তুই মেরে ফেলবি বুঝতে পারছি।“
বুবাই কিছু বললো না, শুধু পম্পির একটা পা তুলে গুদের মুখে সেট করলো বাঁড়া। তারপর একটু ঘষে নিয়ে সোজা একটা ঠাপ দিতেই চড়চড় করে ঢুকে গেল অর্ধেকের বেশি।
“আহহহহ...আমার গুদে ব্যথা খুব। আস্তে আস্তে আহহহহ...এজটু আগে তুই গুদ্রে ভেতরটা একদম ব্যথা করে দিয়েছিস।“ পম্পি চিৎকার করতে শুরু করতেই বুবাই আরও জোরে ঠাপানো শুরু করলো। “আহহহহ...ওমাগো...বাবারে...মরে গেলাম।“ বলে পম্পি দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদন খেতে থাকলো।
 
বেশ কিছুক্ষণ এভাবে চোদার পর পম্পিকে একটু ছাড়লো বুবাই। পম্পি যেন হাঁপ ছেড়ে বাঁচলো একটু। অবশ্য তখনও জানে না এরপর কি হতে চলেছে ওর সঙ্গে। সেটা আন্দাজ করতে পারলে পম্পি আর ওখানে দাঁড়ানোর সাহস পেত না...

(চলবে...) 

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 3 users Like BITAN's post
Like Reply
#14
ঝরঝরে লেখা, পড়তে চমৎকার খাস্তা, মুচমুচে।
[+] 1 user Likes issan69's post
Like Reply
#15
আপডেট...


বুবাই একবার নিজের বাঁড়াটা দেখলো, ওটা গুদের রসে জবজব করছে। পম্পির গুদটা রসের হাঁড়ি একেবারে, মনে মনে ভাবলো বুবাই। পম্পি একটানা ঠাপন খেয়ে এবার একটু বসেছে খাটে, ওরদিকে তাকিয়ে বললো বুবাই, “আজ আমাদের বিয়ে হয়েছে। হিসেবমত আজ আমার তোর সিল ভাঙার কথা।“
“হিহিহিহি...সেটা কি করে হবে ?” দাঁত কেলিয়ে জিগ্যেস করলো পম্পি।
বুবাই সিরিয়াস মুখে বললো, “সেই তো, তোর গুদ তো আগেই সমীর বোকাচোদাটা মেরে রেখে দিয়েছে।“
“এই চুপ, ওর নামে গালি দিস না।“ বললো পম্পি।
বুবাই ধমকে বললো, “ওর আবার কি, শালা আজ থেকে তুই আমার বউ।“ বলে সোজা পম্পির চুলের মুঠি ধরে হিসহিসিয়ে জিগ্যেস করলো, “বল শালী, কার বাঁড়ায় তুই সুখ পেলি ?”
পম্পি চুপ করে থাকলো। ওকে চুপ থাকতে দেখে বুবাই আরো রেগে গিয়ে সোজা তিনটে আঙুল ওর গুদে ঢুকিয়ে জোরে জোরে উংলি করতে করতে আবার জিগ্যেস করলো, “বল শালী, আজ না বললে তোকে ছাড়বো না। বল কে তোকে চুদে সুখ দিয়েছে। বল কার বাঁড়া বড় ?”
পম্পির তখন সাংঘাতিক অবস্থা, একে এতক্ষণ টানা চোদন তার ওপর আবার জোরে জোরে গুদে উংলি। সহ্যের শেষ সীমায় গিয়ে দাঁড়িয়েছে ও। সারা শরীরটা কাটা পাঁঠার মতো খাটের ওপর ছটফট করছে। এদিকে চুলের মুঠি শক্ত করে ধরা থাকায় বেশি নড়তেও পারছে না। ছটফট করতে করতে চিৎকার করে বলল ও, “তুই তুই তুই...আহহহ...তোর বাঁড়ায় বেশি সুখ। ওমাগো...আহহহহ...তোর বাঁড়া সবচে বড়। প্লিজ ছেড়ে দে আমাকে...আহহহহহহহহ...ওহহহহ...”
খুশি হলো বুবাই। এটাই তো শুনতে চেয়েছিল। এভাবেই তো ও চেয়েছিল পম্পিকে নিজের করতে। গুদ থেকে আঙুলগুলো বের করে চুলের মুঠি ছেড়ে দিলো ও। ওর হাতের তিনটে আঙুল থেকে গুদের রস গড়াচ্ছে। বুবাই সোজা ঐ আঙুলগুলো পম্পির মুখে ঢুকিয়ে দিয়ে বললো, “নে চোষ নিজের গুদের রস। দেখ শালী কেমন গুদ তোর।“ পম্পি নিরুপায় হয়ে চুষতে লাগলো আঙুলগুলো। কিছুক্ষণ পর বুবাই বললো, “আজ তোর সিল কাটা দরকার।“
পম্পি বড় শ্বাস নিয়ে বললো, “সে তো আগেই কাটা হয়ে গেছে।“
“না, এখনও বাকি আছে।“
“কি বলছিস কি, দুবছর বিয়ে হয়ে গেছে আমার।“ বললো পম্পি।
বুবাই শয়তানের হাসি দিয়ে বললো, “তাতে কি, ওই সমীর গান্ডুটা তোকে সবটা খেতে পারেনি। আমি সিওর।“
“মানে, কি বলতে চাইছিস তুই ?”
“বলতে না, করতে চাইছি। আর সেটা করবোও। আমার এতদিনের সাধ তোকে সবটা খাবো, আজ মিটিয়ে নেবই।“ বলে এবার বুবাই পম্পিকে বললো, “খাটের ওপর হামাগুড়ি দিয়ে বস।“
“মানে ?” বুঝতে না পেরে জিগ্যেস করলো পম্পি।
বুবাই দাঁত খিঁচিয়ে বললো, “ডগি স্টাইলে গিয়ে বস খানকি, সব ভেঙে বলতে হবে নাকি ?”
বুবাইয়ের মেজাজ দেখে আর কিছু বললো না পম্পি, চুপচাপ খাটের মাঝখানে দুটো হাত আর হাঁটুর ওপর ভর দিয়ে ডগি স্টাইলে বসলো। বুবাই এবার ওর পিছনে গিয়ে সাদা ধবদবে পোঁদের কোয়াদুটো দুহাতে খামচে ধরে চটকাতে শুরু করলো। একটু করে চটকায় আর ছোট ছোট চড় মারে। মাঝেমধ্যে দাঁত দিয়ে কামড়াতে কামড়াতে বলতে শুরু করলো, “জানিস খানকি, তোকে চোদার সখ আমার যখন থেকে, তখন থেকেই আমার তোর এই পোঁদটা দেখে বাঁড়া দাঁড়িয়ে যায়।“

(চলবে...) 

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 4 users Like BITAN's post
Like Reply
#16
গল্প তো ঝড়ের গতিতে যায়
[+] 2 users Like issan69's post
Like Reply
#17
পাঠকদের কাছে অনুরোধ গল্পের পরবর্তী পর্বগুলো কিরকম চান তা মন খুলে বলার। আপনারা আইডিয়া দিলে লেখক হিসেবে প্লট সাজাতে সুবিধে হয়।

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 3 users Like BITAN's post
Like Reply
#18
(03-02-2022, 09:26 PM)fbuseme Wrote: পাঠকদের কাছে অনুরোধ গল্পের পরবর্তী পর্বগুলো কিরকম চান তা মন খুলে বলার। আপনারা আইডিয়া দিলে লেখক হিসেবে প্লট সাজাতে সুবিধে হয়।

একজন শিল্পী যেমন কোন কিছু আঁকার আগে একটা স্কেচ মাথার মধ্যে ভেবে নেয়... ফিগার হলে কোথায় মাথা হবে আর কোথায় পা... হাতটা মাথার উপরে রাখবে না পাশে... অথবা প্রকৃতির ছবি আঁকার সময় সে ছবি পাহাড়ের নাকি সমূদ্রের... যদি পাহাড় হয় তাহলে কোথায় তার অবস্থান হবে আর সমুদ্র হলে সেটা কতটা বিস্তার পাবে তার ক্যানভাসে... ঠিক সেই রকমই, আমরা লেখকেরা গল্প লেখার আগে ভেবে নিই যে গল্পটা কিসের লিখতে চলেছি... আর যেটা ভাবি, তার শুরু আর শেষ কি ভাবে করবো... তারপর সেখানে আমরা কল্পনার রঙ মাখাতে শুরু করি... একটু একটু করে রূপ দিতে থাকি আমাদের সৃষ্টির... 

তোমাকে (তুমি বলেই বললাম) এগুলো বলার কারন যখন গল্প শুরুই করেছ, সেখানে পাঠকদের থেকে কেন প্লট চাইবে? প্লট তো তোমার নিজের মাথায় থাকা উচিত... হ্যা... পাঠকদের ইচ্ছা অনিচ্ছাকে মর্যাদা দিয়ে নিজের গল্পের রঙে বদল ঘটাতে পারো, কিন্তু সর্বশেষে গল্পটা তোমার, তাই তোমাকেই ঠিক করতে হবে কোন পথে কি ভাবে এগোবে... কি ভাবে পাঠকদের মনরঞ্জন করবে তুমি...

এত কথা বলার একটাই কারন, তোমার গল্প বলার চেষ্টাটা ভালো লেগেছে আমার... তাই ভেবে দেখো আমার কথা গুলো...

চালিয়ে যাও... সাথে আছি...
Heart
[+] 5 users Like bourses's post
Like Reply
#19
তোমাকেও আমি তুমি করেই বলছি, লেখক হিসেবে আমার যে প্লট তা অনুযায়ীই চলছে গল্পটা। তবে পাঠকের মতামত, মানে লেখার বিশ্লেষণ পেলে ভালো লাগে। সেই ভেবেই বললাম।

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 2 users Like BITAN's post
Like Reply
#20
আপডেট... 



পম্পি উত্তরে কিছু বলতে যাচ্ছিলো কিন্তু তার আগেই বুবাইয়ের একটা সপাটে চড় পড়লো পোঁদের ডানদিকের কোয়াটায়। সঙ্গে সঙ্গে, “আহহহহ...ওমাগো...আহহহ।“ বলে ব্যথায় চেঁচিয়ে উঠলো পম্পি।
“চুপ শালী রেন্ডি, এতেই এত চেঁচানোর কি আছে ?” বলে আবার একটা চড় মারতে গিয়ে সামলে নিলো বুবাই। নাহ, এখনই অত রাফ হয়ে কাজ নেই। এরপর যা হতে চলেছে তাতে পম্পিকে আজ কাঁদিয়ে ছাড়বে ও। পোঁদটা ছেড়ে দিয়ে খাটে লম্বা হয়ে শুয়ে পড়লো বুবাই, তারপর নরম গলায় বললো, “এসো আমার নতুন বউ, তোমার বরের বাঁড়াটা একটু চুষে দেখ তো কেমন টেস্ট।“ পম্পি হামাগুড়ি দিয়ে ওর দু পায়ের মাঝে এসে বাঁড়াটা একহাতে ধরে অল্প লরে একবার খেঁচে মুন্ডিটা মুখে ভরে নিলো। বুবাই দুটো হাতে ওর মাথার খোঁপাটা ধরে ছোট্ট ছোট্ট ঠাপ দিয়ে বাঁড়াটা একেবারে গলা পর্যন্ত ভরে দিলো। পম্পির বড় বড় মাইদুটো এখন শূন্যে ঝুলছে, বাঁড়া চোষার তালে তালে দুলছে ওগুলো। মাইয়ের বোঁটাদুটো বাদামী রঙের খাড়া হয়ে আছে। পম্পি একটু করে চুষছে আর চোখ তুলে বুবাইকে দেখছে, আবার কখনও বাঁড়াটা বের করে বিচিদুটো চুষছে। ওর ঝোলা মাইদুটো বুবাইয়ের থাইয়ে ঘষা খাচ্ছে বারবার। কিছুক্ষণ এভাবে চোষার পর বুবাই ওর মুখ থেকে যখন বাঁড়া বের করলো তখন ওটা ঠাটিয়ে বাঁশ আবার। উঠে পড়লো বুবাই, তারপর পম্পিকে ওভাবে কুত্তার মতো রেখে সোজা চলে গেল ওর পিছনে। ছোটখাটো পম্পির নরম শরীরে পেটে একথাক চর্বি আছে। ওর পিছনে গিয়ে বুবাই এবার পেটের চর্বি চটকাতে থাকলো, আর মাঝে মাঝে ওর গুদে আঙুল ঘষে দিতে থাকলো। একটু পরেই পম্পির শীৎকার শুরু হয়ে গেল। বুবাই বুঝতে পারলো এটাই সময়, এখনই পম্পিকে চোদার উপযুক্ত সময়। ও এবার ঝট করে পোঁদের কোয়াদুটো টেনে সোজা মুখ রাখলো পোঁদের ফুটোয়। “আহহহহ...কি করছিস ? ছাড় ...উফফফ...” বলে শীৎকার দিয়ে উঠলো পম্পি।
“বলেছিলাম না আজ তোর সিল ভাঙবো।“ চাটতে চাটতেই বললো বুবাই।
পম্পি এবার সম্ভবত আন্দাজ করতে পেরেছে যে কি হতে চলেছে ওর সঙ্গে। ছটফট করে উঠলো ও, “নাহ...প্লিজ...ছাড় আমাকে...আমি পারবো না।“
“কি পারবি না ?” নিষ্পাপ মুখে জিগ্যেস করলো বুবাই।
“আমি পারবো না করতে।“ বললো পম্পি।
বুবাই ওর কোমরটা ধরে পোঁদে হাত বোলাতে বোলাতে বলল, “পারতে তো তোকে হবেই। নতুন বরকে তুই নতু কিছু দিবি না ?”
“তা বলে...নাহ...প্লিজ...আমি পারব না।“ আবার একই কথা বলল পম্পি।
“তোর পোঁদটা মারার ইচ্ছে আমার কতদিনের জানিস ? যখনই তুই হাঁটিস আমি দেখি তোর পোঁদের দুলুনি। আজ আমাকে সেই ইচ্ছে মেটাতে দিবি না ?” হাত বোলাতে বোলাতে বলল বুবাই। পম্পি মুখ বন্ধ করে চুপচাপ পড়ে থাকলো।
বুবাই এবার কোয়াদুটো টেনে নিজের আখাম্বা বাঁড়াটা পোঁদের ফুটোয় সেট করতে করতে বলল, “দেখিস কিচ্ছু হবে না। আমি সাবধানেই চুদবো।“
“প্লিজ...আমার ভয় করছে খুব। ওমাগো...মরে গেলাম...আহহহহ...ব্যথা করছে...বের কর প্লিজ...ওমাগো...বাবারে...” পম্পিজোর চেঁচিয়ে উঠেছে তখন, কারণ ওদিকে বুবাই পোঁদের ওই ছোট্ট ফুটোতে নিজের মোটা বাঁড়ার মুন্ডিটা একটা জোরালো ঠাপে গেঁথে দিয়েছে। পম্পি এতেই একেবারে লাফিয়ে উঠে চিৎকার ছাড়লো। বুবাই বুঝতে পারছিল যে এভাবে হবে না। পম্পি এভাবে ওকে ঢোকাতে দেবে না। তাই এবার ওর ভেতর জন্তুটাকে ফিরিয়ে আনা দরকার। পম্পির মাংসল কোমরটা দুহাতে চেপে ধরে এবার বুবাই একটা গায়ের জোরে ঠাপ দিলো, আর সঙ্গে সঙ্গে পম্পির রাম চিৎকার, “ওরে বাবা রে...মরে গেলাম...ওমাগো...আহহহহহহহ...ওহহহহ...ওমাগো।“ বেরিয়ে এসে বুবাইকে বুঝিয়ে দিলো কাজ হয়েছে। ওর বাঁড়াটা অর্ধেকের মতো ঢুকে গেছে পোঁদের ছোট্ট ফুটোর মধ্যে। আহহ...কি টাইট পোঁদ ! খুশি হলো বুবাই। ওর আরাম লাগছে খুব। অর্ধেকটা বাঁড়া গেঁথে দিয়ে ওইভাবেই কিছুক্ষণ রেখে দিলো বুবাই। পম্পির সারা শরীরটা যন্ত্রণায় কুঁকড়ে গেছে একদম। বুবাই ওইভাবেই পম্পির পিঠে জিভ বোলাতে লাগলো। পিছন থেকে দুটো হাত দিয়ে মাইদুটো কচলে দিতে লাগলো। আঙুল দিয়ে গুদের মুখে ঘষে দিতে লাগলো। এতে কাজ হলো কিছুটা, একটু পরে পম্পির ব্যথাটা খানিক কমে ওর গলা থেকে অল্প শীৎকার ভেসে এলো।
বুবাই এবার বাঁড়াটা একবার বের করে আবার একঠাপে ভরে দিলো ওটা। এবার আর পম্পি অতটা চেঁচালো না। ওলটানো কলসির মতো ওর পোঁদটা বাঁড়ায় গেঁথে উপুর হয়ে পড়ে আছে পম্পি, মাইদুটো ঠাপের তালে অল্প অল্প দুলছে। সাদা চর্বিযুক্ত কোমরে বুবাইয়ের চটকানোর ফলে লাল ছোপ হয়ে গেছে। বুবাই বেশ খানিকক্ষণ এভাবে চুদলো, কিন্তু এখনো ওর মন পুরো ভরেনি। অর্ধেক বাঁড়া এখনও বাইরে, মন ভরবে কি করে ! কোমরটা ধরে ঠাপের গতি বাড়ালো এবার, পম্পি এতক্ষণ খুব একটা আওয়াজ করেনি। এবার ঠাপের সাথে সাথে “ওহহ...আহহহ...মাগো...উফফ...আহহহহ আহহহহ” করে শব্দ করতে লাগলো। বুবাইয়ের ভেতর আবার সেই জন্তুটা ফিরে এসেছে, এখন আর পম্পির চেঁচানোতে কিচ্ছু যায় আসে না ওর। দুহাতে কোমর ধরে পিছন থেকে গদাম গদাম করে ঠাপাতে থাকলো বুবাই। বাঁড়াটা একটু একটু করে ফুটোর মধ্যে ঢুকে যাচ্ছে। যত ভেতরে ঢুকছে ততই যেন আটকে যাচ্ছে ছোট্ট ফুটোটায়। আহহহ...কি আরাম ! কি দারুণ পোঁদটা ওর ! ঠাপাতে ঠাপাতে ভাবছিল বুবাই। দুবছর বিয়েতে সমীর উদগান্ডুটা কি করে যে এই পোঁদটা না চুদে থাকতে পেরেছে কে জানে ! ঠাপাতে ঠাপাতে বলেই ফেললো ও, “আহহহহ...তোকে এইভাবে চোদার সখ আমার কতদিনের ! সমীর যে কেন তোর পোঁদটা না মেরে রেখেছিল কে জানে !”
“ওমাগো...আহহহহহ...আমি করতে দিইনি...ওহহহ...” কোনোরকমে বলল পম্পি।
“কেন ? তাহলে আমাকে দিলি কেন ?” জোরে একটা ঠাপ দিয়ে বললো বুবাই। ওই ঠাপেই পম্পি হুমড়ি খেয়ে মুখ থুবড়ে পড়ে গেছে বালিশের ওপর। কোনোমতে মুখ তুলে বললো, “তোকে আটকানোর ক্ষমতা আমার নেই। আহহহ...প্লিজ আমার লাগছে খুব...আস্তে আস্তে কর...আহহহহ”
খুশি হলো বুবাই। আহহ এই মাগিটা এখন পুরো ওর নিজের। পম্পির যত তেজ সব ওর বাঁড়ার গুঁতোয় ঠান্ডা হয়ে গেছে। খুশিমনে আরো কিছুক্ষণ ওভাবেই ঠাপিয়ে গেল বুবাই। পম্পির মাইদুটো এখন পেন্ডুলামের মতো দুলছে জোরে জোরে। পম্পির সাদা পোঁদের কোয়াদুটো বুবাইয়ের থাইয়ে ধাক্কা লেগে থপ থপ থপ করে আওয়াজ হচ্ছে অনবরত। হঠাৎ খাটের ওপর পড়ে থাকা পম্পির ফোনটা বেজে উঠলো। পম্পি এতক্ষণ বালিশে মুখ গুঁজে ঠাপ খাচ্ছিল। এবার মুখ তুলে দেখে সমীরের ফোন, পেছন থেকে ঠাপাতে ঠাপাতে বুবাইও দেখেছিল কে ফোন করেছে। দেখার সঙ্গে সঙ্গেই অবশ্য ও ভেবে নিয়েছে কি করবে এবার। পম্পি বোধহয় এই অবস্থায় ফোন ধরত না। কিন্তু পেছন থেকে গদাম করে একটা ঠাপ দিয়ে বললো বুবাই, “ফোনটা ধর। আর স্পিকারে দে...”


(চলবে...)  

পানিপথের নয়, যোনিপথের সৈনিক

horseride
বি তা 
                                                                                         Hangout
@bengali918 
[+] 3 users Like BITAN's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)