Thread Rating:
  • 50 Vote(s) - 2.58 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
রত্নাবলী কথা : ইবন বাতুতা
#1
রত্না বৌদির কথা আমি বলেছি কিনা মনে পড়েনা। আষাঢ়ের ধানক্ষেত যেমন মনোমুগ্ধকর, দেখলে হৃদয়ে আপনা থেকে গান জেগে ওঠে,  রত্নাবলী মিত্র সেরকম। দুপায়ের ফাঁকের পুরুষ দণ্ড হাঁসফাঁস করে তাকে দেখলে। এমনকি রোজ রাতে যাদের ভায়াগ্রার প্রয়োজন পরে নিজের সতী মাগী সিঁদুরমাখা বৌদের পাল খাওয়াতে, তাদেরও। রত্নাবলীর গতরটাই এমন, টানটান শ্যামলা গড়ন বুকের গভীর খাঁজে ঘাম জমে থাকে শীত গ্রীষ্ম বর্ষায়। নাভি যেনো বর্ষাস্ফীত সুবর্ণরেখার ঘূর্ণিস্রোত আর চোখে তার অমোঘ টান, - গভীর রাতে পথ হারানো মাতাল ঠিক গন্তব্য খুঁজে পাবে সে চোখে।
রত্নাবলী গরীব ঘরের বউ, বাজারের শক্ত ব্রেসিয়ার কেনার টাকা নেই। আর যেকোনো সস্তা দামের ব্রেসিয়ার তার ওই ভারী পাকা তালের মতো বুক ধরে রাখতে অক্ষম। সেই সূত্রেই আমার সাথে আলাপ। গলির মোড়ের মাথায় যে ব্রা প্যান্টির দোকান সেটা আমার। আমিই বুদ্ধি দিয়েছিলাম একদিন নাইলনের ব্রা কিনে পড়তে। রত্না তার বাছুরের মতো নিরীহ চোখ দিয়ে আমার দিকে ফ্যাল ফ্যাল করে চেয়েছিলো। আমি বুঝে গেছিলাম নারীর মনের কথা পড়ে ফেলা পুরুষ রত্নাবলী প্রথম দেখলো। সেদিন থেকে আমাদের ভাব.. আরো কিছুদিন পর আমাদের ভালোবাসা।  সেটাও স্বাভাবিক। রত্নাবলীর স্বামী তারক পার মাতাল। মদ্যপ হয়ে রাতে ফিরে বউ কে মারে। আমি দোকানের ঘরে শুয়ে সেই চিৎকার শুনি আর ক্ষোভে সিঁটিয়ে উঠি। রাত বাড়ে,  চিৎকার বাড়ে, আর বাড়তে থাকে রত্নাবলীর প্রতি আমার টান। নারীর গোপন ব্যাথায় আমার মন কাঁদে,  তবে কাঁদে আরো অন্যকিছু। রত্নাবলীর সে চিৎকার শুনে আমার কামদণ্ড কেনো জানিনা শক্ত হয়ে ওঠে। এক পাশবিক উত্তেজনা আমায় ঘিরে ধরে। মার খেয়ে খেয়ে রত্নাবলী যখন গুঙিয়ে ওঠে আমার তখন স্খলন হয়। রাতের অন্ধকার দীর্ঘশ্বাস কখন মিলিয়ে আসে। আমার নিস্তেজ কামদণ্ড ঘুমিয়ে পড়ে। ঘুমিয়ে পড়ি আমি। L ঘুমে ঢলে পড়ে রত্নাবলীও তার বেহুঁশ স্বামীর পাশে। 
আজ সেই স্বপ্নের রত্নাবলীর সাথে আমার বাসর শয্যা। না পেরে তারককে একদিন বলেছিলাম তুমি বৌদিকে অতো মারো কেনো? উত্তরে বলেছিলো ওটা বউ না খানকী। রাতদিন খালি চোদন চাই। কোথায় নেষা করে একটু ঘুমোবো, তা না, বলে আমাকে আদর করো। মাগীর চোদন খাই মেটাতে যেনো আমার জন্ম, শালার নেষা চলে যায়। সুযোগ বুঝে বললাম অন্য কেউ যদি তোমার হয়ে আদর করে,  তবে ? তারকদা বলেছিলো, - বদলে আমি কি পাবো ? ফোঁস করে বললাম দামি স্কচ। তারক গান্ডুর চোখ যেনো জ্বলে উঠলো দীপাবলির রাতের খুশিতে। 
বৌদি প্রথমটায় রাজি হয়নি তারপর যখন বোঝালাম রাতের অত্যাচার থেকে বাঁচার এটাই তোমার একমাত্র উপায় তখন নিমরাজি হলো।  আমি কথা দিয়েছিলাম তুমি শুধু আমার ঘরে চলে আসবে আমি তোমায় ছোবোনা।  বৌদি বলেছিলো আসতে পারি কিন্তু আমায় শাখা সিঁদুর পরাতে হবে। কি করে বলি আমি তো তাই চাই। রত্নাবলী আমার কামদেবী, আর আজ তার পুজোর দিন। সকাল থেকে উত্তেজনা থাকলেও ভেবে নিয়েছিলাম সারা রাত গল্প করে কাটাতে hobe, না ছোয়ার অঙ্গীকার করেছি যে,  প্রাণের নারীর কাছে. রত্না বৌদির জন্যে বাজার থেকে মাংস কিনে আনলাম. মকবুলের দোকানের রেওয়াজ করা খাসী. কথায় বলে মনে যার পাপ  সাড়া পৃথিবী তার বাপ. কারোর জানার কথা নয় তবু যেনো মনে হলো সবাই আমার দিকে বেশি তাকাচ্ছে. দুপুরের দিকে পুকুর ঘাটে গোবিন্দর বউ এর সাথে দেখা.  রুক্মিনীর গল্প আরেকদিন বলবো রুক্মিণী আমাকে দেখে বললো রতন দা পিঠটা একটু ঘষে দাও. একে রাতের কথা ভেবে উত্তেজনা তারপর রুক্মিনীর নির্লোম পিঠ,  হাতের চাপ হয়তো বেশি পড়ে গেছিলো. রুক্মিণী আঁতকে উঠলো তারপর বললো বাবা আজ যে এতো জোড়. জানো রোটান্ডা রত্না মাগী আজ নাং বাড়ি যাবে. আমি থতমত খেয়ে বিষম খাবার upokrom.বলকাম হঠাৎ. বললো jano, আজ আমাদের পার্লর এ এসেছিলো একটু আগে বললো মম দিয়ে লোম তুলে দিতে হাত পা গুদ সব. তোমার কী মনে হয় এইসব ওই মাতালটার জন্যে ও তো নেশায় ফুটো খুঁজে পায়না. শুনেই আমার ছোটসাহেব টং,  বোধ হয় রুক্মিণী র কোথাও খোঁচা লাগলো.. ঘুড়ে খপ করে আমার বাঁড়া ধরে বললো বাব্বা.. এতো একেবারে শোল মাছ হয়ে আছে গো রত্নাবলীর পদাবলী শুনে. আমি যারপরনাই অপ্রস্তুত হয়ে bollam..এম না না,  চার ছাড়ো কেদেখে ফেলবে, তো রত্না আর কী করালো. রুক্মিণী অভিমান করে বলে ইশ রত্নায় পেয়েছে তোমায়. মাগী কাকে দিয়ে চড়াতেযাবে আর তুমি তার কথাভেবে খিঁচে মরো. 
বললাম বলই না কী করালো.  রুক্মিণী বললো ঠিক আছে বলবো তবে কথা দাও কাল আমাকে একটা ব্রা ফ্রিতে দেবে. আগেরটা ন্যাতা হয়ে গেছে. উত্তেজনা চাপতে না পেরে বলো আচ্ছা. তারপর রুমিনি যা বললো শুনে তো আমি অবাক. বললো রত্না নাকী উরু থেকে পায়ের পাতা মোমপালিশ করিয়েছে ওর গুদের চুল নাকী রুক্মিণী ই কমিয়ে দিয়েছে,  বললো জানো রতন দা মাগীর গুদ পুরো রসে টস টস করছে.. কী রস কী রস... সরু সুতোর মতো জল আর গুদের পাপড়ি তে হাত ছুঁয়েছি কী ছুঁইনি বৌদি পুরো কেঁপে কেঁপে উঠছে. শুনে গলা শুকিয়ে কাঠ,  বললাম আর.. যদিও মুখ দিয়ে শব্দ বেরোলোনা. রুক্মিণী নিজেও যেনো গরম খেয়ে গেছে,  বললো মাইয়ের বোঁটার চারধারে  মেহেন্দি করেছে কী মাইগো দেখলে তোমার জিভে জল আসবে. বেচারীর কী দুঃখ এই শরীর নিয়েও কপালে এক মাতাল বর অমর তো ইচ্ছা করছিলো দি চটকে. ভাবলাম কী ভাববে তাই অনেক কষ্টে আটকেছি তবে আমাকে দিয়ে মালশ করিয়েছে কোমর হাতে পায়ের নোখ শেপ করে নেইলপলিশ পরিয়ে দিয়েছি. বললাম কী গো আজ কার ঘরে যাবে.  বললো মুখপুড়ি কেনো তোর দাদার বুঝি শখ হয়না. বললো তারক দা নাকী আজ কথা দিয়েছে মদ খাবেন. আজ নাকী বৌদি নতুন করে বাসরে যাবে. এ কথা শোনার পর আমি আর ওখানে থাকতে পারলামনা. রুক্মিণী লে না বলেই ডুব সাঁতার দিয়ে মাঝ দীঘিতে নিজেই নিজের কানকে বিশ্বাস করতে parchinatahole.কী রত্নাবলী সত্যি আজ আমাকে ওর ওই দেহো তুলে দেবে কামঘন মুহূর্তে বলবে চাট  রতন চাট আমাকে তোমার করে নাও এই দেখো আমি তোমার জন্যে শুধু তোমার জন্যে নিজেকে সাজিয়ে নিয়ে এসেছি তুমি অমর নারীত্বর মর্যাদা রাখো 
আমি জানতামনা কী হতে চলেছে তবে নিজের ভিতর যে অদ্ভূত এক উত্তেজনা তৈরি হচ্ছে তা বেশ বুঝেছিলাম এক ডুবে মাঝ দীঘি তারপর নিজের অর্ধ জাগরিত কামদণ্ড দোহন করতে করতে রত্নাবলীর পার্লর এ নিরাভরণ  শুয়ে থাকা... আজ কী সত্যি আমাকে সে দেহ দেবে তাহলে কী সত্যি সে আমায় ভালোবাসে  অমর কাঙ্খিত নারী আজ আসবে অমর ঘরে শুধু কী নিজেকে মাতাল স্বামীর অত্যাচার থেকে বাঁচাতে নাকী আমাকে জড়িয়ে ধরে সোহাগ করতে আমাকে ভালোবাসতে। ভগবান এও কী সম্ভব। চুক্তি অনুযায়ী আমি যে ওকে ছুঁতেও পারবোনা অবশ্য ভেবে দেখলাম তাহলে কেনই বা শাঁখা সিঁদুর এর কথা বললো সত্যি এ কথা তো অমর মাথায় আসেনি. অমর কী আজ সত্যি বিয়ে হতে চলেছে তাহলে আমি এখানে কেনো কালীঘাট এ যাওয়া উচিৎ ছিলো সকালে।
যাকগে দীঘির অন্যদিকে যে দিকে শাপলার বন সেদিকটায় পার ঘেঁষে রত্নাবলীর বাড়ি  সাপের ভয় খুব একটা লোক ঐদিকে জ্বলে নামে না  ভাবলাম একবার যাই গিয়ে দেখে আসি রত্নাবলী আর tar.মাতাল স্বামী কী করছে পরক্ষনেই ভাবলাম বিষধর কাল স্বর্প যদি সত্যি পথ আগলে দাঁড়ায় হায় কাম যখন মানুষের মাথায় চড়ে যখন  তার নিজের কালসর্প জেগে উঠে ফোঁস ফোঁস করে নিশ্বাস নেয় গর্ত খুঁজে মরে তখন কী আর লক্ষিন্দর ডরে.. যেমন ভাবা তেমন কাজ... সাঁতরে দীঘি পার ওদের বাঁশ বাধা ঘাট ডিঙিয়ে সোজা রত্নাবলীর রান্না ঘরের পেছনের জানালা পায়েসের গন্ধ নাকে লাগলো  আহা কী সে গন্ধ বুদ্ধর ধ্যান ভেঙেছিল একদিন সুজাতার আনা পায়েসে সে কী পরমান্নের গন্ধ নাকী নারী দেহের বাস আমি বুদ্ধ নই তাই সে প্রশ্নের উত্তর অমর কাছে নেই কিন্তু যে মুহূর্তে ভেজা গায়ে আমি রত্নাবলীর রান্নাঘরের পিছনে দাঁড়ালাম সে মুহূর্তে ভেসে উঠলো ঝাঁজালো শব্দ বান সুন্দরী রত্নার, 'লজ্জাও লাগেনা নিজের স্ত্রীকে অন্যের কোলে বসিয়ে বাবু whiskey খাবেন আর তার জন্যে বরফ কেনার পয়সা চাই '. কথাগুলো রত্না শ্লেষ সহযোগে বললেও তাতে যেনো প্রচ্ছন্ন প্রশ্রয়, 
আমি দুপা এগিয়ে জানালায় চোখ রাখার আগেই রতন দা বললো- জানো রত্না আমার বিলীতি খাওয়ার কতদিনের শখ।তাছাড়া তুমি অমর ছিলে আমারই থাকবে. জানোইতো অমর মদ খেয়ে হুঁশ থাকেনা,  আঃ রত্না এমন করেনা অমর যে বেরিয়ে যাবে.. চোখ রেখে আমি স্তম্ভিত এ যেনো ভূত দেখছি রান্নাঘরের দাওয়ায় আধশোয়া ratanda, পরনের লুঙ্গি খোলা আর tar.দুপায়ের মাঝে জেগে বসে আছে এ যেনো কালকেউটে কী বিশাল বাঁড়া রত্নাবলী একহাতে গোড়া ধরে আরেকহাতে বাঁড়ার কালচে মুন্ডিতে ঘুরিয়ে দিচ্ছে উপুড় হয়ে বসে আছে রত্নাবলী বুকের ওপর লাল সায়া বাঁধা সবে স্নান সেরে এসেছে চুল ভেজায়নি টপ নট করে বাঁধা খোপা মেহেদী হাতে তখনও গারো হয়নি, রান্নাঘরের গ্যাস এ payesh ফুটছে তোর গন্ধ ছড়িয়ে পড়ছে dekeanche আমার মতো মধু লোভী নাকেদের। রত্নাবলীর মুখ দেখা যাচ্ছেনা শুধু কাঁধ আর পিঠ আর ছড়ানো পশ্চাৎদেশ,  নিজের বরের চোখে চোখ রেখে বললো বাবু সোনাটার কত  দুঃখ আজ বউ  অন্যের বিছানায় যাবে,  তারপর ঝাঁজিয়ে বললো- অবশ্য দুঃখ কোথায় মাতালের মদ পেলেই হলো, ছিঃ আমার বাবা জানলেনোনা কার হাতে মেয়েকে সপেছেন শুধু এক মদের বোতলের জন্যে বউ বিক্রী করতে চলেছে ছিঃ। 
- তুমি শুধু শুধু আমায় দোষ দিচ্ছ রত্না তুমিই তো বলেছিলে আমায় ছেড়ে চলে যাবে, জানোইতো আমার মদ খেলে হুশথাকেনা.. উড়ি উড়ি উড়ি কী করছো সোনা আমি আর ধরে রাখতে পারবোনা। 
- লজ্জা করেনা নিজের সতী বউ টাকে অন্যের কোলে তুলে দিতে 
- ধুর তুমি তো শুধু ওর ঘরে শুতে যাবে 
আর তুমি মদ khabe?ভেবে দেখেছো আমার গরম চাপলে আমি কী ওকে আমার ভেতরে না নিয়ে থাকতে পারবো? একে তো এরম  কাল সাপ  নিয়ে ঘর করি অথচ সাপুড়ে মাতাল। কথা শেষ করতে পারেনা রতনদা ছটফট করে ওঠে এই বোধহয় ওর এই বিশাল লেওড়া উগরে দিলো বিষ। কিন্তু একি দেখি রত্নাবলী হাত মুঠো করে চেপে ধরলো ধোনের গোড়া আর আরেকহাতে বীচি জোড়ায় দিলো টান। হাহাকার করে উঠলো রতনদা -ওরে মাগী তুই একটা খানকী, যা চুদিয়ে আয় তোর ভাতার কে দিয়ে আমায় রেহাই দে।
রত্না যেনো নাকীসুরে কেঁদে উঠলো - তুমি বলতে পারলে এ কথা....



.
[+] 11 users Like sirsir's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
awesome start...please continue
[+] 1 user Likes Mehndi's post
Like Reply
#3
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#4
Dhonyobad sokolke.. Eta ekta webziney dharabahik beroy
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#5
ধড়মড় করে উঠে বসলো রত্নাবলী, ঘুরে দাঁড়ালো, আর সাথে সাথে আমি স্থাণুবৎ। একি দেখছি আমি? এই কী সেই রত্নাবলী যে বরের মার খেয়ে রোজ রাতে গোঙায় আর বিছানা ভেজায়।
এ যে সাক্ষাৎ কামদেবী। রতি যেনো কামদেব কে ছেড়ে সাপভ্রষ্ট নেমে এসেছে ধরাতলে। খুব ছোটবেলায় রবীন্দ্রসদনে দেখা শকুন্তলা নৃত্যনাট্যের শকুন্তলা, পরিপাটি করে বাঁধা চুল মাথার ওপর, কপালের দু পাশ দিয়ে দুটো চুলের ঘোরানো সিঁড়ি নেমে এসেছে স্প্রিংয়ের মতো। লালিমায় লেপা কপাল, মাঝে গোল লাল টিপ, যেনো সকালের সূর্য অবসন্ন লাল।  টানা টানা চোখের কাজল, চোখের পলক যেনো ঝাউপাতা। লালচে নাক, গুঁড়ো সিঁদুর মাখা, ঘাম জমেছে তাতে। নাকের নাকছাবি হীরের মতো চকচক করছে যদিও জানি তা ইস্পাতের। আমার অনেকদিনের শখ ওই নাকফুলে জিভ বোলাই, ঘাম চাটি। গাঢ় খয়েরি লিপস্টিক রঞ্জিত ওষ্ঠ। আর ঠোঁটের নিচে ছোটো কালো তিল। রত্নাবলী যেনো আজ রাজ্যশ্রী বর্ধন, শসাঙ্কর সাথে রাত্রি অবসরে মিলিত হওয়ার প্রহর গুনছে। ও শ্রীমুখ দেখলে কেউ আর বুক দেখতে চাইবেনা। এ চোখে হুল আছে। বিষাক্ত। কাজল আর মাস্কারায় সে বিষ জ্বালা দ্বিগুন। রাগত ভাবে বলিষ্ঠ পায়ে রত্নাবলী রান্নাঘরে ঢুকে পায়েসের হাতায় নাড়া দিলো। পরনের সায়া মথিত হলো উচ্ছল বক্ষদয়ের মোচড়ে।পায়ের রুপোর নুপুর ঝনঝন শব্দ করে রাগ জানালো তার। চাল আর দুধের ঘ্রাণ আর ঘ্রান বিজড়িত বাষ্প তখন হিমশিম খাচ্ছে রান্নাঘরে। সে বাষ্প রত্নার চোখে ধাক্কা খেয়ে জল জমাট বাঁধছে। তারকদা ল্যাংড়াতে ল্যাংড়াতে এসে রত্নার পেছনে দাঁড়ায়। ইতস্তত করে জড়িয়ে ধরে, - রাগ করোনা সোনা। আমার ভুল হয়ে গেছে। হিটের মাথায় কী না কী বলে দিয়েছি।
রত্না তখন যেনো ফুসতে থাকা সাপের আরেক নাম। এদিকে তারকদার বিশাল ময়াল সাপ গুটিয়ে নিয়েছে নিজেকে আবার। সাপের মনিতে চকচক করছে রত্নার আদরের লাল মাখানো নীলচে শিড়ার নদী। টস টস করে সরু চিনির সুতোর মতো রস পড়ছে সে কদাকার ভীমদন্ড থেকে। তারক দা বলে চলে,
- জানো রত্না, তুমি সেই পুরাকালের সাবিত্রী, বরের সুখের জন্যে নিবেদিত প্রাণ। হ্যাগো I love you.. জানো শুধু মদ না; আমি তো তোমায় সুখ দিতে পারিনা। আর তাছাড়া আমার খুব শখ তোমায় অন্য কেউ আদর করুক।
[+] 7 users Like sirsir's post
Like Reply
#6
রত্নাবলী পায়েসের হাতা রেখে স্তব্ধ হলো ক্ষণিক। ঘুরে এগিয়ে গেলো উলঙ্গ তারক দার কোল ঘেঁষে, বরের বুকে প্রথমে এক কিল মারলো আর তারপর আলগোছে নিজের ঠোঁট ছুঁয়ে বললো,
-সত্যি?
- হ্যাগো সত্যি
- যাহ... তুমিনা;  ছিঃ, আমার লজ্জা করেনা বুঝি?
- লজ্জা কেনো সোনা? আমার কতদিনের সখ তোমায় বউ হিসাবে দেখি আবার।
বলে তারকদা একটু পিছিয়ে রত্নার বা মাইটা বাজারে চালকুমড়ো ওজন করার মতো তুলে ধরলো সায়ার ওপর দিয়েই। বুড়োআঙ্গুল দিয়ে ডুমো হয়ে থাকা রত্নার মেজেদুল খেজুরের মতো বোঁটায় নখ দিয়ে দিলো খুঁটে। রত্না হাল্কা শিষিয়ে উঠলো। তারপর আমাকে অবাক করে আমার সাধের রত্নাবলী ভ্যা করে কেঁদে দিলো। মুখের সামনে আয়না থাকলে দেখতাম আমারও সে এক মিশ্র অনুভূতি, -প্রেম, কাম, হর্ষ। তবুও আমার চোখেও জল। আমার সাধের কামদেবী রত্নার চোখেও তাই। ভগবান কি অদ্ভুত সব ইমোশন দিয়ে আমাদের সৃষ্টি করেছেন, আর আমরা পাগলের মতো শুধু সুখ খুঁজি। 
তারক ওর অর্ধনগ্ন বৌয়ের চোখ মুছিয়ে বললো
- ছিঃ তোমার এতো সুন্দর সাজ নষ্ট হয়ে যাবে। কী লাগছে তোমায় মাইরি। যেনো রম্ভা। কোন বোকাচোদার তোমাকে এরকম দেখলে মাল পড়বেনা আমায় বলতে পারো?

রত্নাবলী তারকের কপালে চুমু খেয়ে একটু সরে এসে ধীর গতিতে মদালসা ভঙ্গিতে পাশে রাখা গ্যাস এর সিলিন্ডারের ওপর বা পা উঁচু করে  দাঁড়িয়ে বললো,
- দেখো আমায় ভালো করে দেখো। আমি আজ ইন্দ্রর সভায় মেনকা। তুমি আমায় অর্জুনের বিছানায় পাঠাচ্ছ। আমার স্ত্রীঅঙ্গে কিরকম জল কাটছে। আজ আমি পরপুরুষের সোহাগ পেতে চললাম। আমার লোমহীন পা, কামানো বগল। দেখো, আমার সাধের অহংকার আমার পতিদেব, দেখে খেচো। এ বৌ তোমার অথচ তোমার না। এ নারী তোমার শোয়ার ঘরে বিছানা আলো করে বসবে। অথচ আজ মন্দিরে তোমার প্রবেশ নিষেধ।

রত্নার পরনের কাপড় তখন কটিলগ্ন নেই আর। দুহাত দিয়ে সে গুটিয়ে নিয়েছে বুকের কাছে। আমার দুর্ভাগ্য আমি শুধু তার সুপুষ্ট তালের মতো গোল পাছা দেখছি। অথচ তার স্ত্রীরত্ন আমার দৃষ্টির বাইরে। তবুও তার পাচার ঠিক ওপরে যেখানে পিঠের শেষ সেই জায়গাটা অদ্ভুত কমনীয় দেখালো। পিঠ থেকে কোমর সরু হতে হতে old monk rum এর বোতলের মতো হঠাৎ ফুলে গেছে বেলুনের মতো। রত্নাবলীর প্রতিটি নড়াচড়ায় তা থর থর করে কেঁপে উঠছে।
তারকদা কাঁপতে কাঁপতে ধপ করে বসে পড়লো। বললো,
- রত্না একটা কথা জিজ্ঞাসা করবো? এতো টাকা পেলে কোথা থেকে? তুমি তো আমার জন্যে কোনোদিন এমনটা করোনি। আমিও লোমহীন তোমায় এই প্রথম দেখছি। কি চিকনই না লাগছে!
- কে আর দেবে? ধারে করিয়েছি, বলেছি কাল দেবো।
তারপর আমাদের সাধের রত্নাবলী এগিয়ে এসে হাটু মুড়ে তারকদার অর্ধেক খাড়া ধোন হাতে নিয়ে বললো,- শোনোনা তোমায় একটা বুদ্ধি দেই । শুধু একটা মদের বোতলের জন্যে তোমার এই সতী লক্ষী বউটাকে বিক্রী করোনাগো। ওর কাছ থেকে পাঁচ হাজার টাকা নিয়ে নাও। ওর থেকে দুশো টাকা দিও আমি পার্লরে দিয়ে আসবো। বৌ যখন বেশ্যা হবেই, যখন অন্যের গাদন খাবেই তখন তাকে ভালো বাজারে বসাও।
তারপর তারকদার ঠোঁটে হাল্কা চুমু দিয়ে তারকদার মাথার চুলে বিলি করে বললো,
-আর শোনো আমি কিন্তু অন্যের বাড়িতে বাসর সাজাতে পারবনা আমার নিজের বরের বিছানা থাকতে।ওকে এখানে ডেকে নিয়ে এসো একটু গভীর রাতের দিকে। বলবে আজ এখানেই খায় যেনো তোমার সাথে। আর কিছু ফুল এনে আমাদের বিছানাটা সাজিয়ে দিও। বিলীতি মদের সাথে তুমি মাংস খেতে পারবে। আমিও অন্তত ফুলের গন্ধ শুঁকতে শুঁকতে গুদ চাটাবো।
তারকদা অবাক হয়ে বলল - ছিঃ, চোদার কথা হয়নি। শুধু বলেছে রাতে তোমার সাথে শোবে নতুন বরের মতো।
রত্না মুচকি হেসে বললো, - হায়রে পোড়া মন, এও বোঝোনা যে গায়ে আগুন লাগলে জলের নিচে দাঁড়াতে হয়। তোমায় কথা দিলাম স্বামী তুমি না বললে এ গুদে আর কারোর প্রবেশ নিষেধ। তবে তাই বলে চাটতে চুষতে দেবো না? তুমিই বলো কেনো ও তোমায় টাকা দেবে? আর তাছাড়া এমন বিনা পয়সায় মদ তুমি কি আর চাওনা? নাং বলে কথা, তাকে বড়শিতে বিঁধে রাখবে দেখো তোমার এই সতী লক্ষী স্ত্রী।
তারকদা যেনো আশ্বস্ত হলো। অথচ আমারও যেনো কোনো রাগ হলোনা। আমি কি সত্যিই এ নারীর বশিভূত, আর যদি হই ই যেনো তাই থাকি।
তারকদা রত্নার পায়ের নখের দিকের তাকিয়ে বললো 
-তা নাহয় হলো কিন্তু এখন আমায় একবার দেখাবেনা কী করলে পার্লরে?
-আহারে আমার সোনা বাবুটাকে দেখাবো না তো কাকে দেখাবো তবে ছুঁতে পারবেনা বলে দিলাম। আমি আজ নাং বিহার করবো। 
- কেনো রত্না?... আচ্ছা কথা দিলাম রত্না
- ঠিকতো...নাও তবে এসো, তবে আমার কথা অবাধ্য করলে কিন্তু এই গরম পায়েস তোমার বাড়ায় ঢেলে দেবো
-সোনা আমার, আমি কোনোদিন তা করেছি?
আমি তো অবাক কতো বিচিত্র এই মানুষ।  রাতবিরেতে এই রতনদার মার খেয়ে রাস্তার কুকুরির মতো চিৎকার করে রত্নাবলী সে চিৎকার শুনলে পাষান গলে যায় আর এখন সেই একই রতনদা রত্নাবলীর পোষা কুকুর যেনো সকালের পাউরুটির গাড়ির পেছনে ছুটছে।
রত্নাবলী দুহাত বুকের কাছে নিয়ে সায়ার দড়ি ধরে টান দিলো। উঁচু ঢিবির মতো বুক পেরিয়ে সায়া ঝুপ করে এসে জড়ো হলো পায়ের কাছে। আমি তার ডানদিকে দাঁড়িয়ে কোনকুনি তাই পুরো বুক দেখার সৌভাগ্য হলোনা। ভরাট নিম্নগামী তালের মতো বুক। দেখলে মনে হয় ভারি, ইসৎ ঝুঁকে পড়া পিঠ সে ভারের টানে, বোঁটা টা কালচে বেশ বড়ো। আমি যেসব মাই দেখেছি তাদের তুলনায় বড়ো, একটু পচন ধরা কালো আঙ্গুরের মতো। পিঠ আর বুকে ঘাম মাখামাখি। বাইরে এখন বোশেখ মাসের গরম। তার ওপর রান্নাঘর, পাখা নাই, পায়েসের ধোঁয়া, উনুনের গণগণে আঁচ। তবে আমার ধারণা এ দেবী কামে বশিভূতা। উগ্র কামনায় নাসা স্ফীত। চোখের কাজল মোটা হলেও বোঝা যাচ্ছে চোখের পাতা নেমে আসছে ভারি হয়ে। নাকী সে আমার কল্পনা। সারা গায়ে লোমের ছিটেফোঁটাও নেই, তাই ঘামের প্রতিটা বিন্দু এতো দূর থেকেও যেনো দৃশ্যমান। হাসি হাসি মুখে সায়া থেকে পা ছাড়িয়ে অল্প পিছিয়ে সিলিন্ডারের ওপর পা রেখে পুরোনো ভঙ্গিতে দাঁড়ালো আমার সাধের রত্নাবলী। বললো - দেখো তোমার মাগীর কিশোরী মেয়েদের মতো নতুন কামানো গুদ।
তারক গান্ডুর মাথা আর ঠিক নেই। ধপাস করে বসে পড়লো রান্নাঘরের মাটির মেঝেতে। মুখের হা হা-ই রয়ে গেছে। বিস্ফোরিত নেত্র চেয়ে আছে নিষপলক তার বিয়ে করা ল্যাংটা সুন্দরী প্রসাধিতা মদালসা লজ্জাহীনা স্ত্রীর দিকে। আসফুটো স্বরে বললো -বোকাচুদি। তারপর আমাকে অবাক করে ডুকরে কেঁদে উঠলো সে। এ যেনো তার অভিমান। রত্না পা নামিয়ে মেঝেতে এগিয়ে এসে তারকের থুতনিতে হাত দিয়ে তুলে বললো -ছিঃ বুড়ো খোকার অমন করে কাঁদতে নেই। এতে এঁয়তি স্ত্রীর অমঙ্গল হবে। আমি জানি তুমি কী ভাবছো। ভাবছো তোমার জন্যে আমি কোনোদিন গুদুমনি কে সাজাইনি। জানো আমি সেজেছি কয়েকবার। পার্লর এ না গেলেও নিজের হাতে তোমার দাড়ি কাটার খুঁর দিয়ে আমার এসব জায়গা আমি নিজেই পরিষ্কার করে রেখেছিলাম। কিন্তু তুমি আমায় ছুঁয়ে দেখোনি মদের নেশায়। তুমি তো জানোনা মেয়েরা যখন কামায় তখন কী হিট টাই না ওঠে। গুদ কুটকুট করে.... আর তুমি আমাকে সেই হিটেড অবস্থাতে মারামারি করে ঘুমিয়ে পড়েছো। তুমি জানো আমি কী কষ্টটাই না পেয়েছি।
এ কথা বলে রত্না বসে পড়লো হাঁটুর ওপর তারকদার সামনে। তারপর গলা জড়িয়ে কাঁদতে শুরু করে দিলো। দুজনেই কাঁদে। সে এক মন কেমন করা দৃশ্য। দাম্পত্যের কলহর বাজে দিকটা আগে দেখেছিলাম প্রতি রাতে, শুনেছিলাম রত্নাবলীর কান্না। আজ দেখলাম প্রেম, ভালোবাসা। দুজনের দুজনকে ভাসিয়ে দেওয়ার কান্না।
তারপর রত্না মাথা নিচু করে নিজের বরের মুখটা নিয়ে নিজের এক স্তনে টেনে আনলো অনেকটা বাচ্চাদের নিপল খুঁজে দেওয়ার মতো করে। তারকদাও বাচ্চা ছেলের মতোই খেতে লাগলো মাই। রত্না নিজের চিবুক বরের  কোঁকড়ানো চুলের ওপর রেখে শী শী ইশ করে যেতে লাগলো। তিন চার মিনিটও যায়নি আবার কামদেবীতে পরিণত হলো, বলতে লাগলো বিড় বিড় করে - আঃ.. মাগো ..আমার সোনা বাবুটা,.. ধীঙি ল্যাংটা বৌয়ের মাই খায়। আমার সোনা বাবুটা ওর সতীস্বাধী বৌএর জন্যে আজ নাং আনবে ঘরে। কে আছো গো.. দেখে যাও.. নাঙের কোলে বসে দুধ খাবে বৌ..আর সোনা বাবু মদ খাবে পাশের ঘরে বসে। আঃ.. আর জোরে না .. এইই ই..দাঁত দিওনা..লাগেতো। তারপর তারকদের বুজে আসা চোখে নিজের ডাগর চোখ রেখে বললো, - এই সোনা.. তুমি আমাদের পাহারা দেবে কিন্তু যাতে কেউ না ডিসটার্ব করে..দেবেতো সোনা?.. বলো ঘুমিয়ে পড়বেনা মাতাল হয়ে। দেখবেনা আজ বৌয়ের বিয়ে? এই বলে তারকদার বিচিতে লাল নেল পলিশ পড়া পা দিয়ে আলতো করে বুলিয়ে দিতে থাকলো। তারকদা কামে ফেটে পড়ে বললো, - দেবো রে মাগি দেবো। তুই আজ বেশ্যা হবি..খানকি মাগি ..আমি তোর নাং ধরে দেবো। তু্ই আজ অন্যের বাড়া গুদে নিয়ে শুয়ে থাকবি। তোর আজ বিয়ে দেবরে খানকি মাগী।
রত্না যেনো এটাই শুনতে চাইছিলো। উঠে দাঁড়ায় এবার। তারকদার সামনে পা ফাঁক করে বলে নে মাতাল চোদা দেখ তোর বৌয়ের কামানো গুদ। আমি বিস্মিত হই। কতনা ছলাকলা জানে এ নারী। তারকদা বলে - ইশ এতো পুরো কচি মেয়ের মতো লাগছে গো। তারপর গন্ধ শোকে, জিভ ছোঁয়াতে যায়। রত্নাবলী দ্রুত পায়ে পিছিয়ে যায় দুহাতে গুদ ঢাকে - ছিঃ.. আজ আমার নতুন বর এখানে মুখ দেবে। তোমার কী কোনো হুশ নেই গো। আমি ওকে এঁটো গুদ খাওয়াতে পারবোনা। তুমি বরং কাল ও চলে গেলে চেটো। তারকদা কামতাড়নায় ভাদ্র কুকুরের মতো ডুকরে ওঠে, বলে, - দেবরে মাগি দেবো; তোর সব চেটে খাবো..তোর গুদ, গুদের রস, সব। তবে বোকাচোদাটা গুদে যেনো না ঢোকায়। ওর সাথে কিন্তু তোর শুধু রাত কাটানোর কথা। চোদার কথা হয়নি। তবে এবারের কণ্ঠশ্বর অনেক নরম ও হতাশ। হাড় মেনে নেওয়ার আগের সময়।
রত্না কি বললো আমার জানা হয়নি আর। কারণ ঠিক সেই মুহূর্তে শুকনো পাতার খস খস শব্দে পিছন ফিরে দেখি আমার দুহাত দূরে এক খয়েটে লিকলিকে প্রাণী যার শরীরের ওপর কালো কালো ছোপ। যে শরীর দেখলে যেকোনো বাঙালির মাথা থেকে পা পর্যন্ত ঠান্ডা শীতল এক স্রোত ঝিলিক মেরে ওঠে। আমিও দিগ্বিদিক জ্ঞান শূন্য হয়ে জলে ঝাঁপ দি আর একেবারে উঠি এপারে এসে। মাঝে শুধু মাঝ দীঘিতে ভেসে উঠেছিলাম দম নেবো বলে।
[+] 10 users Like sirsir's post
Like Reply
#7
দারুন হচ্ছে গল্পটা, পড়ে মজা পেলাম
[+] 2 users Like dhongarom's post
Like Reply
#8
(26-01-2022, 01:48 AM)sirsir Wrote: Dhonyobad sokolke.. Eta ekta webziney dharabahik beroy

Nam ki webzine tar ? Jodi bolten
[+] 1 user Likes Bambuguru's post
Like Reply
#9
Ver hot. Loved it.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#10
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#11
Excellent. Love the colloquial style.
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#12
This was post by mistake.
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#13
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#14
সারাটা দুপুর বিকেল আমার যে কি করে কাটলো আমি নিজেই জানি। বাড়ির পশ্চিম দিকে যে আম গাছটা, আমার শোয়ার ঘরের জানালা দিয়ে তার ডাল পালা আর পাতার নিচে ঝুম ধরা অন্ধকারের দিকে চেয়ে কেটে গেলো দুপুর বিকেল।
আমার দুপায়ের ফাঁকের ভদ্রলোক সেই যে সাপ দেখে নিশ্চুপ হয়েছে আর সে ফনা তোলার সাহস করেনি। অথচ রত্না বৌদির সাদা লোমহীন দুধেল শরীর, শরীরের ওপর বসানো দুটো উল্টানো জামবাটি, থড় থড় করে কাপা নিতম্ব, পায়ের পেশী আর ফর্সা পায়ে রুপোর চেন, লাল পলাশের নখ, আর পায়ের আঙুলে রুপোর চুটকি এক মুহূর্তের জন্যেও আমার মন থেকে যায়নি। আমি কামে কাঁপছি রীতিমতো অথচ আমার পুরুষ দণ্ড ঘুমিয়ে। আমি কি ধ্বজো হয়ে যাচ্ছি। বেশ বুঝলাম আমি এ নারীর বশিভূত। পাঁচ হাজার কেনো পচিশ হাজার হলেও আমি রাজী। কিনতে এসে নিজেই বিকিয়ে গেছি।

সারা দিনমান পুবের দিকের দেওয়াল, যা আসলে রত্না তারকের শোয়ার ঘরের দেওয়ালের সাথে শঙ্খলাগা সাপের মতো জড়িয়ে আছে, সেদিক থেকে সেরকম সারা শব্দ আসেনি। আগেই বলেছি রাত নিশ্চুপ হলে মাতাল তারকের হাতে মার খেতে খেতে রত্নার ঘষটানি আর ডুকরে কেঁদে ওঠা এ দেওয়াল ভেদ করে চলে আসে। আমাকে ছোঁয়। আমার কামদন্ড কে শক্ত করে তোলে আর হৃদয় কে নরম। শুধু চারটের দিকে একবার এসেছিলো তারকদা, ইনিয়ে বিনিয়ে বললো রত্না তোমায় মাংস খাওয়াতে চায় তাই কিছু টাকা দিতে পারো। আমি শুধু পাঁচ হাজার না, সাথে আমার সকালের কেনা মাংস, যা আমার আর রান্না করা হয়ে ওঠেনি, আর ওকে রেড লেবেল কেনার জন্যে উপরি আটশ টাকা দিলাম। বললাম
- রতনদা, আমার তো লজ্জা করবে তোমার বৌয়ের ঘরে ঢুকতে তাই আমাকেও দু পেগ দিয়ো।
রতনদার চোখে কোনো বিষাদ দেখলামনা বরং বললো
- ধুর লজ্জা কিসের। আজ থেকে আমরা দুই ভাই। মদ একা খেয়ে ওতো মজাও নাই। আর আমার বউটা মদের মতই, আমারই থাকবে, শুধু রাতে তোর সাথে শোবে। তাও জানি তোরা দুজনেই কেউ কাউকে ছুঁবিনা। ওরে, আমার তোর ওপর ভরসা আছে রে।

বুঝলাম রেড লেবেলের হাতছানি তারকেশ্বর কে দরাজ করে দিয়েছে। বললাম একটু ভালো চাট নিয়ে এসো, বাদাম আর বিটনুন। তারকদা সেই যে মাংস নামিয়ে সাইকেল চালিয়ে বনবন করে টাউনের দিকে গেলো জানি সন্ধ্যার আগে আর এমুখো হবেনা। সবে চোখ লাগবে লাগবে করছিলো মুষল ধারে আকাশ ফুটো করে বৃষ্টি এলো। ঘড়িতে তখন সাড়ে পাঁচটা। আমাদের দুই বাসার মাঝের দেওয়ালে হাত বুলিয়ে বুঝতে চাইলাম আমার সাধের রত্নাবলী এখন কী করছে।
হয়তো চুল বাধঁতে বসেছে দুপা ছড়িয়ে দিয়ে দাওয়ায়। হয়তো নিজের সদ্য কামানো কিশোরীর মতো স্ত্রীঅঙ্গে আঙ্গুল দিয়ে আমার কথা ভাবছে, নাকি তার ভারী ভারী নিতম্ব বিছিয়ে.....
ভাবনা গাঢ় হওয়ার আগেই অদ্ভুত মনমাতানো মাংস কষানোর গন্ধ আমার নাক ভরিয়ে দিলো, নাক থেকে মগজ, মগজ থেকে মন। বাইরে সন্ধ্যা বৃষ্টির ছাট, আর পুবের জানালা বেয়ে মাংসের সুঘ্রান যা কিনা সকালের পায়েসের গন্ধ কে আবার মনে করিয়ে দিলো।
রত্নার রান্নাঘর অন্যদিকে, মানে পুকুরের পাশটায়। আমার বাড়ির দেওয়াল, দেওয়াল পেড়িয়ে ওদের শোয়ার ঘর, স্নানের ঘর পেড়িয়ে উঠোন, উঠোনের ওপারে রান্নাঘর তারপর ছোটো জঙ্গল আর জঙ্গলের ওপারে দীঘির জল। তবুও রান্নার গন্ধ আমার ঘরে, হয়তো বৃষ্টির পড়ছে বলেই। ভাবলাম যাই একবার দেখে আসি রত্নাকে আমার। এখন তো তারকেশ্বর নাই। তারপর মাথায় বৃষ্টির নিয়ে ফিরতেও পারবেনা সাইকেল করে। যেমন ভাবা তেমন কাজ। বাইরে বৃষ্টি ধরেছে। পরনের বারমুডার ওপর এক টিশার্ট গলিয়ে সোজা সদর পেরিয়ে পাঁচিল টপকে ওদের দাওয়ায়, ঝুপ।

শুধু ঝুপ করে আমিই পড়লাম না, আকাশ ভেঙে বর্ষা নামলো ঝমঝমিয়ে। এতোটাই মুষল ধারে যে আমার সামনে সব ঝাপসা হয়ে গেলো। কোনোরকমে লাফাতে লাফাতে উঠোন টপকে রান্নাঘরের দাওয়ায় গিয়ে উঠলাম। দরজার কাছে যাওয়া তো দূরের কথা কোনোরকমে জল ঝেড়ে চোখ খুলে ঠাওর করার চেষ্টা করছি রান্নাঘরের খোলা দরজার আলোটা কোন দিকে। বুঝলাম, আমি যেখানে দাঁড়িয়ে আছি সেখানে আজ সকালে তারকদাকে আধশোয়া অবস্থায় মুখমেহন করে দিচ্ছিলো কাম পিপাসিনী রত্নাবলী। পোকা যেমন মরার আগে আগুন খুঁজে এগোয় আমিও পায়ে পায়ে রান্নাঘরের দরজার আলোর দিকে গেলেম। ভেতর থেকে যৌন আবেদনে চোবানো নারী কণ্ঠ ভেসে এলো
- কী রতণবাবুর আর তর সইছেনা। তারপর খিলখিলিয়ে হাসি।
হাসিটাও যেনো পায়ে পায়ে এগিয়ে এলো আমার দিকে। রান্নাঘরের দরজার আলোর সামনে দাঁড়ালো এসে মোহময়ী সেই নারী। চলনে তার ঝুমুর ঝুমুর স্বর। আমি অতর্কিতে নামিয়ে নিলাম দৃষ্টি আমার। সারাজীবন দেবদর্শনের জন্যে আমরা কতো মানত করি পুজোআচ্চা করি কিন্তু ভেবে দেখেছি কী সামনে যদি সত্যিই সত্যিই কোনো দেবী দণ্ডয়মান হন তখন আমাদের মানসিক অবস্থা কী হতে পারে। আর এ তো আমার সাক্ষাৎ কাম দেবী। আমার ইহকাল পরকালের কান্ডারী। তারপর একঝটকায় কিছু বোঝার আগেই এগিয়ে এলো সে, পরনের শাড়ির আঁচল তুলে আমার মাথা মুছে দিলো উঁচু হয়ে পায়ের পাতার ওপর দাঁড়িয়ে। আমার গাল দুহাতে ধরে ওঠালো নিজের চোখে আমার চোখ রাখার জন্যে। কী অদ্ভুত এক গন্ধ ভেসে এলো আমার নাকে। মৌরি ফুলের গন্ধ যেনো। মাংসের তেল মশলার গন্ধ ছাড়িয়ে রান্নার গন্ধ ছাড়িয়ে মাগী শরীরের কামঘন ঘামের গন্ধ কে পেছনে ফেলে সে মিষ্টি হাল্কা গন্ধ ঢুকে গেলো আমার নাকে, আর নাক থেকে মগজে।
আমার চোখে চোখ রেখে বললো
- আমি তো আজ থেকে তোমার তাহলে এতো উতলা কেনো। ইশ..পুরো ভিজে গেছো। এখন যদি সর্দি হয়।
আমি নির্বাক। সে ডাগর চোখের হুল আমায় দংশন করেছেরে পাগল। আমি আধমরা হয়ে এইমুহূর্তে ভাষা ভুলে গেছি। রত্নাবলীর স্থির দৃষ্টিতে আমার সে কিঙ্কর্তব্যবিমূঢ়তা ধরা পরে গেলো। কানে হাল্কা মোচড় দিয়ে বলে
- দাও গেঞ্জিটা ছাড়ো দেখি। এমন পাগলের পাল্লায় পড়লাম আমায় না রাতটা তারা গুনে কাটাতে হয়।
তারপর বা হাত নামিয়ে আমার নাভির জায়গাটায় মোচড় দিয়ে এক রাম চিমটি দিলো। আমি ছিটকে গিয়ে সড়ে দাঁড়ালাম দূরে। আর আমার ভেজা বারমুডার ভিতর দিয়ে ফণা তুলে দাঁড়ালো আমার সাপ। দাঁড়াবেই না বা কেনো? মাগীর পরনে শুধু একখানা ঘরে পড়ার সুতির শাড়ি। টান করে গাছকোমর করে পড়া তাই ভারী বুক বেঁধে রেখেছে। বোটাগুলো ফুলে উঠেছে। কলার নিচে খোসার শেষ দিকটার মতো। গলায় চিকন রুপোর হাড়। সোনা কেনার পয়সা নেই সে আমি বিলক্ষন জানি। যেটুকু ছিলো তাও গেছে বরের নেশার দৌলতে। কেনো যে মানুষ নেশা করে এরকম, কেনই বা তার এরকম স্ত্রীকে খুলে ফেলতে হয় এক এক করে বিয়ের সব গয়না। নাভির গভীর গর্তর নিচে মাংসল পেটের হাল্কা লেয়ার। উল্টানো কাছিমের পিঠ। চকচক করছে ঘাম আর তেলে। কোমরে আবার মোটা কালো সুতোর ঘুনসি চেইন। তার পাশ দিয়ে পিতলের ছোটো ছোটো একগাছা ঘুঙুর ঝুলছে। হাসির দমকে বেজে উঠছে ঝুমুর ঝুমুর। মুখে হাল্কা ঘাম। সকালের সাজ অটুট থাকলেও তাতে কালো এক আস্তরণ পড়েছে। বোধহয় রান্নার ঝুল ধোঁয়া আর মেঘলা সন্ধ্যার অন্ধকার। হাঁটু অবধি পৌঁছতে পারেনি রত্নাবলীর শাড়ি। উঁচু ঢেউ খেলানো নিতম্ব টেনে ধরে রেখেছে সে আট হাত কাপড়কে। পায়ের রুপোর চেন তখনও পড়া। হয়তো আজ রাতে আর ওটা ছাড়বেনা। একবার কথায় কথায় বলেছিলাম মেয়েদের গয়নার মধ্যে আমার পায়ের নুপুর সবচেয়ে পছন্দ আর নাকের নাকফুল। হয়তো তার মনে থেকে গেছে সে কথা।
রত্না তাকালো আমার সাপের দিকে। তারপর তার সে কী হাসি। হাসতে হাসতে শরীর প্রায় তার দুভাজ হয়ে গেলো। এগিয়ে এসে খপ করে ধরলো আমার ফুসতে থাকা দণ্ড কাপড়ের ওপর দিয়ে। কচলে দিয়ে বললো
- আহারে কী ক্ষিদে কী ক্ষিদে। মরি মরি। তারপর আমার গেঞ্জিটা দুহাত দিয়ে তুলতে গেলো। আমি নিজেই খুলে দিলাম হাত দিয়ে কিন্তু তখনও আমি স্থির দাঁড়িয়ে আছি স্থানুবৎ। বলার চেষ্টা করলাম
- রত্না...
কিন্তু বেশিদূর গেলোনা আমার কণ্ঠস্বর। শুকিয়ে গেছে উত্তেজনায়। কিছু না বুঝে না বলে আমি লুটিয়ে পড়লাম ওর পায়ের কাছে। ওর কোমর জাপ্টে ধরে মুখ রাখলাম ওর হাঁটুর মাঝে। কাঁপতে কাঁপতে বললাম
- আমি পাগল হয়ে যাবো।
রত্নাবলী আচমকা স্থানুবৎ, তারপর একটু ধাতস্ত হয়ে আমার মাথার চুলে ডুবিয়ে দিলো তার নরম কমলা হাত। মাতৃস্নেহ যেনো ঝরে পড়ল গলায়, বললো
- ধুরর পাগল, আমি তো তাই চাই। তুমি হবে আমার ল্যাংটা পাগল, আর আমি সেই ল্যাংটা পাগলের রে** পূজারিণী।
তারপর মুখ টিপে সে কী হাসি। আমি ঠিক শুনতে পেলামনা তাই ওর ওই সুন্দর পায়ের নখের থেকে দৃষ্টি সড়িয়ে ওপর পানে চাইলাম, বললাম
- কী পূজারিণী?.. রত্নাবলী যারপরনাই লজ্জিত হয়ে আমার দিকে চেয়ে ফিক করে হেসে বললো
- রেন্ডি.. রেন্ডি।
বলেই দাঁত দিয়ে ঠোঁট কেটে ছুট্টে চলে গেলো রান্নাঘরের ভেতর। আমি সজোরে হেসে উঠলাম বসে বসেই। অন্যসময়ের চেয়ে একটু বেশিই জোর দিচ্ছি হাসিতে, ক্যাবলা কার্তিকরা যেমন দেয় আর কী। বাইরে আবার বাজ পড়ার শব্দ হলো, বৃষ্টি জোরালো হলো আরও।
রান্নাঘরে দেখি মাংসের ধোঁয়ায় রত্নাবলীর চোখে জল.. নাকেও বাষ্প জমেছে। দরজায় আমায় দাঁড়াতে দেখে বললো রাতে কি খাবে রুটি না ভাত। আমি বললাম আমি ভাতই খাই। রত্না বললো জানি, কিন্তু আজ শুধু একটা রুটি। ভরা পেটে আদর করলে মজা পাবেনা। বলে আবার সেই লাজুক হাসি। আড়চোখে চাইলো আমার কোমরের নিচে। আমি বললাম
- তোমায় দারুন লাগছে জানো?
বললো, - সে তো বেশ বুঝতে পারছি তোমার ছোটবাবুর লাফানো দেখে। তবে আজ কিন্তু বেশি কিছু আশা করোনা।
আমি বললাম, - মানে?
রত্না একটু এগিয়ে এসে মেঝের দিকে দৃষ্টি নিঃক্ষেপ করে বললো
- যতই বলো তুমি আমার ওখানে ঢোকাবেনা, কিন্তু তুমি কি আর না করে থাকতে পারবে? আমারও ওটা ঘেমে গেলে থাকতে পারিনা যে। তবে আজ প্লিজ কিছু করোনা.., মানে ঢুকিওনা। আমার বরের সামনে ওসব করোনা।
[+] 5 users Like sirsir's post
Like Reply
#15
আমি যেনো আকাশ থেকে পড়লাম।
- তুমি সত্যিই আমায় দেবে?
রত্না চকিতে মুখ তুলে আমার দিকে চেয়ে রইলো - কেনো তোমার ইচ্ছা নেই...
- আমার ইচ্ছা নেই এটা হতে পারে?
- জানি, তবে আজ না। আগে তারকের বিশ্বাস আদায় করতে দাও, দেখবে ও নিজেই একদিন তোমার সাপটা নিতে বলছে আমায়। সেদিন আমি তোমার কোলে উঠে তোমার মোটা কলাটা খাবো,..একজন আরেকজনকে সারাদিন লাগিয়ে বসে থাকবো। হি হি...কেমন? আজ না হয় অন্যকিছু।
আমি বললাম - অন্যকিছু মানে?
- দেখতে পাবে,.. রাজা.. তোমায় হতাশ করবনা। বলে রত্না আবার সেই ভুবন মোহিনী হাসি দিলো।
তারপর মাংসের ডেকচি নামাতে নামাতে বললো
- যাও, আমাকে রেডি হওয়ার সময় দাও। আমাকে নিজেকে সাজাতে দাও.. আমার পাগল প্রেমিকটার জন্যে..আর আসার সময় মোড়ের মাথায় বুড়ির কাছ থেকে আটটা রুটি কিনে এনো।
[+] 6 users Like sirsir's post
Like Reply
#16
বাহঃ,,,,খুব চমৎকার এগুচ্ছে,,,, এখন অপেক্ষায় রইলাম রত্না কি করে!!! তাড়াতাড়ি আপডেট দিন
[+] 2 users Like Shoumen's post
Like Reply
#17
আমি যাবো যাবো করেও যেতে পারছিনা।
যাওয়ার কথা ভেবে হঠাৎ ঘুরে দাঁড়িয়ে এক ছুটে গিয়ে জাপ্টে ধরলাম রত্নাবলীকে। কি ভর করেছিলো আমায় কে জানে। রত্নাবলী নিজেকে সামলাবার সময় পেলোনা। ধাক্কা না সামলাতে পেরে মাথাটা পেছন দিকে হেলিয়ে আমার কাঁধ আঁকড়ে ধরলো। আমার মুখের সামনে ভেসে উঠলো দুটো উঁচু পাহাড় সাদা মেঘে ঢাকা। জ্ঞান হারিয়ে মুখ ডুবিয়ে দিলাম ওর নরম ছানার মতো বুকে। পাগলের মতো শাড়ির ওপর দিয়েই বুকে ঘষতে লাগলাম মুখ, তারপর ডান দিকে মাইয়ের বোঁটা লক্ষ্য করে দিলাম মোক্ষম কামড়। আমাকে যেনো পিশাচ ভর করেছে। ব্যাথায় আঁতকে উঠলো রম্ভারূপসী রত্না। আমাকে ঝেড়ে ফেলতে চাইলো শরীর থেকে। বা হাঁটু তুলে দিলো আমার তলপেটে গোত্তা।
- আহঃ.... একী করছো...সরো..ছাড়ো.. ছাড়ো আমায়.. ছেড়ে দাও।
আমি তখন জ্ঞান বোধ হীন। জেনে গেছি কেনো মানুষ রেপের মতো ঘৃণ্য কাজ করে ফেলে। পুরোদস্তুর বল প্রয়োগ করছি অবলা স্বপ্নের নারীর ওপর। হিতাহিত জ্ঞান নেই। নারীর নিজেকে রক্ষা করার স্বাভাবিক স্বভাবেই রত্না আঁচড় দিচ্ছে আমার বুকে, তারপর কিছু না পেয়ে আমার নাক চোখ খিমচে ধরলো ওর লম্বা লাল পালিশ করা নোখের আঙুলে। খোঁচা খেয়ে রাগ চাপলো মাথায় আমার, টেনে ধরলাম ওর শাড়ির আঁচল। টাল সামলাতে নে পেরে পড়ে গেলাম রান্নাঘরের মেঝেতে। আর রত্নাবলী লুটিয়ে পড়লো আমার বুকে। শাড়ির আঁচল খুলে এলো হাতে, লাফিয়ে বেরিয়ে পড়লো খরগোশ ছানার মতো ওর নিটোল সাদা দুই ঝোলানো স্তন। বোঁটা গুলো গাঢ় খয়েরি আর তার চারধারে হালকা বাদাম রঙের বলয়, আমি যেনো নতুন খেলনা পাওয়া বাচ্চা ছেলে। খামচে ধরলাম দুটো আর পাগলের মতো গুঁতো মারতে লাগলাম দুটোর খাঁজে; ঘাম জব জব করছে। কি সে মাতাল করা গন্ধ। যেদিকে চাপ দিচ্ছি অন্যদিকটা ফুলে উঠছে হাওয়া ভরা বেলুনের মতো। অথবা ডুবতে থাকা নাবিক.. ঢেউ আঁকড়ে বাঁচতে চাইছে। রত্নাবলী সামলে নিতে যেটুকু সময় নিলো। ডানহাত দিয়ে আমার মাথাটা দূরে সরাতে চাইছে আর বা হাতটা আমার দুই হাতের ভিতর গলিয়ে ছাড়াতে চাইছে তার মাই।
- ছাড় বলছি.. ছেড়ে দাও .. খানকির ছেলে তুমি একটা...
সাধের রত্নার মুখে মন্দ ভাষা আমাকে আরও নিষ্ঠুর করে তুললো। আমি সুযোগের অপচয় না করে ওর বাম বাইয়ের মেজেদুল খেজুরের মতো বোঁটা ঠোঁটে নিয়ে টান দিলাম সজোরে
- আঃ... মাগো... লাগছে.. লাগছে, দাঁত দিয়ে দিলোরে আমার নরম জায়গায়..... খানকির ছেলে..ছার্ না আমায়।
ডুকরে কেঁদে উঠলো রত্না। গেথে দিলো ওর নখ আমার দুচোখের মাঝখানে। অথচ আমার লেগেও লাগলোনা। কামান্ধ আমি। জীবনে বেঁচে থাকার একমাত্র সার যেনো ওর দুধ টেনে নেওয়া। যেনো সত্যিই দুধ আসছে আর আমি দুদিনের ক্ষুধার্ত পথিক।
ক্রমাগত কাতরাতে থাকলো রত্না, দু হাঁটু দিয়ে আমার দু পায়ে ঠেলা মারছে, উঠতে চাইছে, কোমরের ঝুনঝুনি ঝন ঝন করছে। পায়ের রুপোর নুপুরও প্রতিবাদ করছে করুন স্বরে। অশ্রাব্য ভাষায় গাল পাড়ছে, তুমি পাল্টে গেছে তু্ই তোকারিতে..
- মেয়ে দেখিসনি কোনোদিন খানকির ছেলে.. ইতর... মায়ের দুধ খা গিয়ে শুয়োরের বাচ্চা .. তোর চোখ গেলে দিতে হয়..
দম নেয় তারপর থেমে, আবার কাঁদে আর চেঁচায়..কখনো আবার কাঁদতে কাঁদতে বলছে
- ছাড় আমায় ছাড়ো....ছেড়ে দেরে খানকিমাগীর ছেলে.. আমায় এরকম নষ্ট করিসনা।
আমি ততক্ষনে পাল্টে ওর ওপর চলে এসেছি। আমার নিচে ঝটপট করছে নরম দলিত হওয়া মাগী শরীর। যে শরীরে এতো সুখ আগে কেনো বুঝিনি। আমার ফুসতে থাকা বাঁড়া ঘাই মারছে থেকে থেকে ওর দুপায়ের মাঝে নরম খাঁজে। এরকম কতক্ষন ছিলাম জানিনা। ধীরে ধীরে কান্না গোঁঙ্গানিতে পাল্টে গেলো। মুখের ভাষা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লো রত্নার। ধস্তাধস্তি অনেকটাই কমে এলো। সেরকম আর সার নেই ওর ধীঙি শরীরে। ফুঁপিয়ে উঠতে লাগলো শুধু থেকে থেকে। বাইরের বৃষ্টিও যেনো ধরে এলো। রান্নাঘরের মেঝের ওপর আমাদের শরীরের গায়ে তখন ঘামের প্রলেপ। আমার কানে আর জলের শব্দ আসছেনা।
খুব ক্ষীণ কণ্ঠে নারীর কণ্ঠস্বর আসছে একটানা ..
- আমায় নষ্ট করে দিলরে আজ। আমি আর পারছিনা ইতরটার সাথে। তারক রে..তোর সুন্দরী বউটাকে জোর করে খাচ্ছে.. তু্ই ঘরে নেই কেনো.. আমার বুক গুলো খাবলে খাচ্ছে রে.. তু্ই খাসনা.. একটা নষ্ট লোক খেয়ে যাচ্ছেরে ...... আর না.. না না.. আর না .... আমার লাগছে...
রত্নার পাগুলো শান্ত হয়ে গেছে, থর থর করে কেঁপে উঠছে থেকে থেকে কান্নার শিহরণে। অল্প গরম হয়েছে বোধ হয়। দুই উরুতে ঘোষছে আর কেঁপে কেঁপে উঠছে। আমাকে এখন আর মারছেনা উল্টে হাতের মুঠোয় আঁকড়ে ধরে আছে আমার চুল আর হাতের পেশীগুলো। ওর লাল নেলপলিশ করা ফর্সা পায়ে রুপোর সরু নুপুর চক চক করছে। নিচের দিকে তাকাতে আমি আবার পাগল হয়েছে গেলাম। ডান হাত খানা নিচে নিয়ে ওর বা পায়ের ডিম টা ধরে ওপরে টানতে চাইলাম। ঠিক সেইমুহূর্তে বৌদি কি হবে বুঝতে পেরে দাঁতে দাঁত  ঘষতে ঘষতে বলে উঠলো
-.ছিঃ, এই শুয়োরের বাচ্চার জন্যে আমি নিজেকে সাজাচ্ছিলাম? স্বপ্ন দেখবো বলে... জানোয়ার..
কথাটা কানে যেতেই সম্বিৎ ফিরে পেলাম আমি। ঠোঁট দাঁত সড়িয়ে নিলাম মাইয়ের বোঁটা থেকে। দেখি লাল হয়ে ফুলে গেছে চারপাশটা। আর বুকের খাঁজ টায় ডুমো ডুমো লাল কামড়ের দাগ। আমি যেনো ঘোরের মধ্যে ছিলাম। আমার বাড়া এখনো শক্ত। বারমুডার নিচের দিক থেকে বেরিয়ে এসে ঘাই মারছে বৌদির নরম মাখনের মতো উরুতে।নিজেকে ওর মুখের কাছে তুলে ধরে দেখলাম ওর দুচোখে কাজল ভিজে কাদার মতো হয়ে গেছে। জিভ দিয়ে সে নোনা জল চাটতে গেলাম। যা দেখলাম তাতে আমার মন কেঁদে উঠলো। একী করেছি আমি। আমার সাধের রত্নাবলীর চোখের কাজল ধুয়ে লম্বা কালো রেখা গাল বেয়ে নেমে আসছে। মুহূর্তের জন্য চোখেচোখি হলো। লাল করুন চোখ, কাঁপতে থাকা নাকের পাটা, ঠোঁট ; চোখ সড়িয়ে নিলো ও। ওর ঠোঁট ছুঁতে গেলাম, জোর করে মুখটাও সড়িয়ে নিলো একপাশে। কেঁপে উঠলো ওর সারা শরীর ফোঁপানিতে। কান্না চাপার কি অসহ্য চেষ্টা। আমিও পারলামনা আর। কেঁদে ফেললাম আমিও। এ আমি কি করলাম রত্না, আমাকে ক্ষমা করে দাও বৌদি।

উঠে পড়লাম ওর শরীর থেকে। শাড়িটা কোমরের কাছে জড়ো করা, সায়াটাও। দুটো ম্যানা দুইদিকে পড়ে আছে। ঝড়ের পর গাছ পড়ে থাকে যেমন। বৌদি শুয়ে থেকে থেকে ফোঁপাচ্ছে। দুপাশে দুহাত ছড়ানো। কোনো সার নেই তাতে। কোনো চেষ্টাও নেই নিজেকে ঢাকার।
আমার কপালের কাছটা ভেজা ভেজা ঠেকছে। হাত নিয়ে গেলাম ওখানে দেখি রক্ত। বৌদির নখের আঘাতে। না জানি কতো জোরে চেপে ধরেছিলাম ওকে.. ছিঃ। নিজের ওপর নিজেরই রাগ হলো। জলের জগ থেকে জল খেয়ে গ্লাসে ঢেলে বৌদির মুখের সামনে নিয়ে এলাম। রত্না আমার দিকে ফ্যাল ফ্যাল করে চেয়ে থাকলো। জল টা নিলোনা। তারপর দু হাতে ভর দিয়ে উঠতে চেষ্টা করলো। আমি বগলের নিচে হাত দিয়ে তুললাম। গ্যাস এর সিলিন্ডারে হেলান দিয়ে আমার দিকে চেয়ে রইলো কিছুক্ষন। আমি ওর চোখে চোখ রাখতে পারছিনা। ক্ষীণ কণ্ঠে বললো
- কেনো এমন করলে রতন? কেনো এরকম জানোয়ারের মতো খেলে আমায়?
- জানিনা
- আমি তো তোমায় সব দিচ্ছিলাম রতন
- বৌদিগো আমি জানিনা.. জানিনা..জানিনা। আমি আর নিতে পারছিনা বৌদি। আমি তোমায় চাই। আমি তোমায় না পেলে মরে যাবো।
- আমি তো তাই দিচ্ছিলাম তোমায়। দেখো কেমন চুল বেঁধেছিলাম তোমার জন্যে। জানো তোমারই জন্যে আমি পার্লরএ গেছিলাম। আমার সায়া খুলে দেখো, তোমাকে খাওয়াবো বলে আমি কি না করেছি। ছিঃ তুমি এমন জানোয়ার। তারপর আমার কপালের দিকে ইঙ্গিত করে বললো 
- তোমার কেটে গেছে রতন, ভগবান তোমায় শাস্তি দিয়েছে। গলায় আগের মতো রাগ নেই বরং হেরে যাওয়ার দুঃখ।
তারপর হাত বাড়িয়ে গ্লাসের জলটা নিলো। আমি কাছে যেতে আমার কপালে হাত দিলো। তারপর হঠাৎই আমায় এক থাপ্পড় মারলো। আর কেঁদে উঠলো সজোরে।
আচমকা থাপ্পড় এ আমি থতমতা। থাপ্পড় খেয়ে আমিও কেঁদে উঠলাম আর ওকে জড়িয়ে ধরলাম। ও আমার বুকে মুখ গুঁজে দিলো।
তারপর আমাকে ধরে আমার চোখের দিকে তাকিয়ে বলে চললো
-আমার বুকে দুধে নেই রতন। কেনো এসেছিলে তুমি দুধে নিতে? জানোনা আমি বাজা মাগী। কেউ কোনোদিন আমার দুধ খায়নি রতন। কেউনা। আমার বুকে দুধে দেবে তুমি রতন? পেটে বাচ্চা লাগিয়ে দিলে দুধে হবে। দেবে... দেবে?
বলে আবার ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠলো আমাকে আঁকড়ে ধরে। আমি রত্নার খুলে যাওয়া খোপা টা বুকে চেপে রেখে সে নিবিড় মুহূর্তে মৌনতা অবলম্বন করলাম।

বাইরে তখন খুব ধীর লয়ে বৃষ্টির তান.. ভিতরে রত্নার আবেশ জড়ানো অসংলগ্ন গোঁজ্ঞানী, বলেই চলেছে, বিরামহীন
- তোমার রস আমার ভিতরে গেলে দেখবে আমার ঠিক পেট লাগবে ... আমার বাচ্চা হবে... আমার দুধে সাদা দুধ আসবে.. আমি মা হবো.... বাজা রত্না মা হবে... দেবে রতন পেট বাঁধিয়ে... আমার দুধ খাওয়াবো সোনা, ডানদিকেরটা তোমার আর বাঁদিকেরটা পেটের টার... তুমি আমায় ভালোবাসতে পারোনা?.. আমি ভালোবাসা চাই... ভালোবেসে জোর লাগাতে চাই... মাতাল মদ্দাদের শিকার হয়ে আমি আর পারছিনা রতন।
কতক্ষন সে নিঝুম আলোতে জড়াপটকি হয়ে বসেছিলাম জানিনা। ঘোর ভাঙলো বাইরের সদর দরজায় করাঘাতে। কোনোরকমে নিজেকে রত্নাবলীর অর্ধনগ্ন শরীরের থেকে তুলে নিয়ে ছুট্টে উঠোন পাড় হয়ে একলাফে এইপারে। মনে হলো - হায়রে সময়.. কেনই বা তু্ই দূরে চলে যাস।
[+] 7 users Like sirsir's post
Like Reply
#18
ভালো লাগলো,,,, এখন দেখা যাক রতন তার রত্না কে কিভাবে ভালোবাসা দেয়!!!
Like Reply
#19
আমার ধারণা এই গল্পটা পড়ার সেরকম পাঠক নেই... আর দিয়ে বোধ হয় লাভ হবেনা
[+] 1 user Likes sirsir's post
Like Reply
#20
valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)