Thread Rating:
  • 18 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy শালিনীর অপহরণ --- bourses
#1
সুধি

আবার এলাম ফিরে এবার অন্য একটা স্বাদের গল্প নিয়ে অবস্যই এটাও যৌনমূলক তবে একটু ভিন্ন ধারার গতবার আপনাদের/তোমাদের থেকে প্রচুর উৎসাহ পেয়েছিলাম তাই আরো একবার সাহস করলাম আশা করবো এবারেও আপনাদের/তোমাদের আমার পাশে পাব

আশা রাখব গতবারের মত এবারেও আপনারা/তোমরা আমায় গাইড করবে গল্পের সাথে সাথে

ধন্যবাদান্তে ......

bourses
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শালিনীর অপহরণ


--

পুরো দমে নিউ ইয়ার্স পার্টি চলছে। আজকের থিম যে যেমন খুশি সাজো। গো অ্যাজ ইয়ু লাইক। হে হে। বুড়ো খোকা খুকিদের গো অ্যাজ ইয়ু লাইক। শালিনীর হয়েছে যত জ্বালা। চাকরি জন্য কি না কি করতে হয়। যেমন আজ। কিছু বড়লোকের বোখে যাওয়া ছেলেমেয়েদের বেল্লাপনা দাড়িয়ে দাড়িয়ে দেখতে হবে আর ওদের আবদার ঠিকমত মেটানো হচ্ছে কিনা তার তদারকি করতে হবে। আর এব্যাটারা পারেও বটে। কেউ সেজেছে জলদস্যু। আবার কারুর সাজ সান্টাক্লজ। প্রত্যেককটা মাল খেয়ে বেহেড হয়ে রয়েছে। তার মধ্যেও লোকগুলো মেয়েদের ঘুরে ঘুরে দেখতে ছাড়েনা। সুযোগ পেলেই বুকে, পাছায় হাত বুলিয়ে দিচ্ছে। হারামি। আর মেয়েগুলোও বলিহারি যাই, একে তো পাল্লা দিয়ে যত পারে কম পোষাকে এসেছে। যেন দেশে কাপড়ের আকাল পড়েছে। বুক পোঁদ না বের করে আজকাল মেয়েরা পোষাক পড়তে পারে না। শালা ইয়ুরোপিয়ান হচ্ছে সব। ইচ্ছা করে লোকগুলোর ওপর ঢলে ঢলে পড়ছে। কোনটা কার বউ, কার মেয়ে বোঝার উপায় নেই। সবাই তো সঙ সেজে রয়েছে। যে পারছে যাকে তাকে টিপে দিচ্ছে। এর বউকে মস্তি নিচ্ছে, তো ওর গার্লফ্রেন্ডকে হাত মারছে। হয়তো দেখ ধুমকির ঘোরে বাপও মেয়েকে ছাড়ছে না।

শালিনী আর কি করে। রিসেপশনের সামনে দাড়িয়ে ঠায়। মুখে মেকি হাসি ঝুলিয়ে রাখতে হয়েছে। আর মনে খিস্তি।

দেখতে দেখতে প্রায় তিন বছর কেটে গেল এই পাঁচ তারা হোটেলে। সামান্য এক্সিকিউটিভ হয়ে ঢুকেছিল। আর নিজের অক্লান্ত পরিশ্রমে আজ সুপারভাইজার। শুধু অক্লান্ত পরিশ্রম বললে মিথ্যা বলা হবে। বন্ধু-শত্রু, সবাই একবাক্যে স্বীকার করে যে ওর ফিগারটা নাকি খাসা। সেটা শালিনী নিজেও ভালো করেই জানি। তবে সেটা হটাৎ হয় নি। রীতিমত জিমে গিয়ে কসরৎ করতে হয়েছে এই ফিগারটা তৈরী করতে আর সেটা এক ভাবে মেনটেন করতে। সেই সাথে প্রতিদিন সকালে যোগাভ্যাস আর প্রাণায়াম। ওহো। শালিনীর পরিচয়টাই তো ভালো দেওয়া হয়নি এখনও। নাম শালিনী। পদবী বলার কি খুব দরকার আছে? মনে হয় না। তবে অবস্যই বাঙালী। একটু স্বতন্ত্র, অন্য বাঙালী মেয়েদের থেকে। আর হবে নাই বা কেন? পাঁচ বছর বয়স থেকে কনভেন্টে বড় হয়েছে। তাই স্বভাব দোষে ঠোটের ডগায় বাঙলার থেকে আগেই ইংরাজী খিস্তি চলে আসে। কারুর ওপর খার খেয়ে গেলে খানকির ছেলে বলার জায়গায় বাস্টার্ড বলে, সন অফ বিচ বলে। এই আরকি। তাতে আর কিসের দোষ? ওর তো মনে হয় তাতে পুরুষদের মেয়েদের মুখে এধরনের খিস্তি শুনলে তলপেটের নীচের পাইপটা শক্ত হয়ে যায়।

যাক, তা হ্যা। শালিনীর বয়স...... যাঃ? মেয়েদের বয়স জানতে আছে? তার থেকে এটা বলি, ওকে দেখতে একদম দ্বিতীয় বাঙলা সিনেমার হিরোইন শ্রাবন্তীর মত। এই একটা কথায় নিশ্চয় বুঝে গেছেন ওর গায়ের রঙ, হাইট, চোখ, নাক, চুল, কপাল, গলা, ...... ব্যাস, ব্যাস, দাড়ান। আর এগোবেন না। এর পর আর মিল খুজে পাবেন কিনা তা আর বলা সম্ভব নয়। কেন? বলছি। এত তাড়া কিসের? হোটেলের বাঙ্কোয়েটএ আজ পুরো দমে পার্টি চলছে। মেম্বার আর গেস্ট মিলিয়ে প্রায় খানেকের বেশি মাল খেয়ে পার্টি করছে। শালারা নিজেদের নিয়েই ব্যস্ত। তাই, শালিনীরও খুব একটা প্রেশার নেই আজ। শুধু নিজেদের মধ্যে কেলাকেলি না করলেই হল। যদি করে, তাহলে কাছেই সুরাজ আর খুরশিদ আছে। বলে দিলেই হল। যে হল্লা করবে, মালকে ঘাড় ধরে বাইরে করে দেবে।

কি? ওরা কে? আরে ওদের চিনলেন না? ওরা হচ্ছে এই হোটেলের বাউন্সার। দুটোর চেহারা দেখলে বিচি শুকিয়ে যাবার যোগাড় হয় ছেলেগুলোর। শালিনী একবার তাকিয়ে ইশারা করলেই হল। ৮০ থেকে ৯০ কিলো ওজনের যেকোন লোককে অবলীলায় তুলে নিয়ে বাইরে রেখে আসার শক্তি ধরে ওরা।

ছাড়ুন সুরাজদের কথা। যা বলছিলাম। গলার পর আর শালিনীর চেহারার সাথে ওই শ্রাবন্তীর মিল খুজে পাবেন কি না সেটা বলা সম্ভব নয়। কারন আমরা কেউ শ্রাবন্তীর পোষাকের নীচে উকি মারার সুযোগ পেয়েছি বলে তো মনে হয় না। অন্তত আমার তো হয়ই নি। তাই সে দিক থেকে দেখলে, শালিনীরটা বলা অনেক সহজ। ওর শারীরিক অনেক সম্পদের মধ্যে একটা হচ্ছে ওর বুক জোড়া। একদম ৩৪ডিডি। টাইট। একদম বিদেশি পর্ণ স্টারদের মত, খাড়া। অনেকে তো বলে নাকি ওই সিলিকন প্লান্টেশন না কি, সেই সব করেছে। কিন্তু তা একেবারেই নয়। ওদুটো একদম প্রকৃতির দান। আর সেই সাথে কি যে নরম। একদম তুলতুলে যাকে বলে। মাধ্যাকর্ষণ শক্তির ভারে যতটুকু নীচের দিকে যাবার, ততটুকুই গেছে। তার এতটুকুও বেশি নয়। একটা সময় নাকি ওর খুব কদর ছিল ন্যুড মডেলিংএ। অনেক প্রসিদ্ধ আর্টিস্ট নাকি তাদের অনেক সমানধন্য কীর্তিকলাপে ওকে ন্যুড মডেল হিসাবে ব্যবহার করে প্রচুর সুনাম অর্জন করেছেন। তখন আর কতই বা ওর বয়স হবে। এই ১৮। খুব বেশি হলে। সবে তখন কলেজে পড়ছে। বেশ ভালই পকেট মানি হয়ে যেত। আর সেই সাথে প্রসিদ্ধ শিল্পীদের সান্নিধ্য। নিজের শরীর দিয়ে তাদের প্রচুর আনন্দ দিয়েছে, আর হেঃ হেঃ, নিয়েছেও। চোদাতে যে বড্ড ভালোবাসে মেয়েটা। সেই যৌবনের সন্ধিক্ষন থেকেই।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
এই বুকের সাথে তার কোমর মাত্র ২৯। একটু নীচের দিকে দেখুন। এই যে, পেছন দিকে। ওখানে আবার ৩৬। কি বুঝলেন? - হাইটে এই ফিগার। যাকে বলে আওয়ার গ্লাস ফিগার। ওর তাই। তবে এটা ভাববেন না যেন, যে শালিনী সবাইকে এসব খুলে দেখায়। একদম না। ডিউটির সময় ভিষন সিরিয়াস। মার্জিত। ওর সারা শরীরটা ঢাকা থাকে একদম প্রফেশনাল স্যুটে। ব্লাউজ, ব্লেজার, স্কার্ট। স্কার্টের নীচে শালিনী আবার কখনই থং টাইপের প্যান্টি ছাড়া পরে না, তার একটাই কারন, মনে করে যে টাইট স্কার্টের ওপর দিয়ে প্যান্টি লাইন ফুটে ওঠা উচিত নয়। তাতে নাকি ছেলেরা পেছন থেকে মেয়েদের প্যান্টি লাইন দেখলে বেশি উত্তেজিত হয়ে পড়ে। তাই কি? আপনারা ভালো বলতে পারবেন। থং বলতে কি বলতে চাইছি নিশ্চয় বুঝতে পারছেন। একটা সরু লেসের প্যান্টি যেটা কিনা মেয়েদের শুধু সামনেটাই ঢাকা থাকে। পাছাটা সম্পুর্ন উন্মুক্ত। এতে সুবিধা কি, মেয়েরা যত টাইট স্কার্টই পরুক না কেন, প্যান্টি লাইন দেখা যায় না। আর শালিনীর নিজেরও বেশ ভালো লাগে। হাই হিল জুতো পরে হাঁটার সময়, পাছাটা যথারিতি একটু তো উচিয়ে থাকেই, আর প্রতিটা পদক্ষেপে পাছাটা টলটল করে নাচতে থাকে। আপনারা হয়তো বলবেন, তাহলে প্যান্টি পরাই বা কি দরকার বাবা। না। সেটা সম্ভব নয়। ওর আবার যখন তখন ওখান দিয়ে মানে আর কি গুদের থেকে রস বেরুতে থাকে। কোন ঝাক্কাস মাল দেখলেই ভিজে যায় গুদটা। তখন প্যান্টি না থাকলে তো রস থাই বেয়ে গড়াবে। সে এক কেলেঙ্কারী অবস্থা হবে। তাই না? মাথার চুলটাও টেনে মাথার ওপর একটা ফ্রেঞ্চ রোল করে নেটের মধ্যে বেধে রাখা থাকে ডিউটি আওয়ার্সে। খুলে দিলে প্রায় কোমরের কাছে নেবে আসবে। বেশ গোছ আছে চুলে। প্রতিদিন শ্যাম্পু আর কন্ডিশনরের যত্নে থাকার দৌলতে সব সময় চকচকে নরম পশমের মত। ডিউটি আওয়ার্সে কিন্তু এতটুকুও সেক্সের গন্ধ পাওয়া যায়না ওর কোন পাশ থেকেই। শালিনীর বসও একটু বুঝে, সমীহ করে চলে ওর সাথে।


কিন্তু যেটা কেউ ওপর থেকে দেখলে বুঝতে পারে না, সেটা হচ্ছে শালিনী কিন্তু মারাত্মক হিটিয়াল মেয়ে। একবার হিট খেয়ে গেলে, তখন ওকে থামানো খুব শক্ত। থাকে একা, একটা সিঙ্গিলরুম ফ্ল্যাটে। ওটা একদম ওর নিজস্য রাজ্য। সেখানে শালিনীর অনুমতি ছাড়া কারুর প্রবেশ নিশিদ্ধ। যদি মনে করে, তবেই ওর সাথে কেউ সেই ফ্ল্যাটে আসতে পারে। আর যে আসে, বুঝলেন কিনা, সে আর ফিরতে চায় না। এত আরাম পায়। ও। কয়একটা জিনিস তো বলিই নি এখনও ওর ব্যাপারে। ওর ওই শরীরটা। আমার তো মনে হয় পুরোটাই অস্বাভাবিক সেন্সিটিভ। পেলব চামড়ায় একটু ঘসা, তো গরম। মাখনের মত নরম মাইতে একটু ছোয়া, কি ইঞ্চিখানেক বড় নিপিলএ সামান্য চাপ/মোচড়, গরম। নির্লোম থাইতে একটু হাতটা রাখুন, দেখবেন প্যান্টি ভিজে একসা। বুঝলেন কিছু?

[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
(23-01-2022, 04:11 PM)ddey333 Wrote: সুধি

আবার এলাম ফিরে এবার অন্য একটা স্বাদের গল্প নিয়ে অবস্যই এটাও যৌনমূলক তবে একটু ভিন্ন ধারার গতবার আপনাদের/তোমাদের থেকে প্রচুর উৎসাহ পেয়েছিলাম তাই আরো একবার সাহস করলাম আশা করবো এবারেও আপনাদের/তোমাদের আমার পাশে পাব

আশা রাখব গতবারের মত এবারেও আপনারা/তোমরা আমায় গাইড করবে গল্পের সাথে সাথে

ধন্যবাদান্তে ......

bourses

DDEY দাদা?
bourses কই?
[+] 1 user Likes naag.champa's post
Like Reply
#5
Darun update
Like Reply
#6
Darun update dada
Like Reply
#7
(23-01-2022, 11:38 PM)naag.champa Wrote: DDEY দাদা?
bourses কই?

এইতো আশেপাশেই আছে ... খুব ভালো লোকটা আসলে ... নাহলে প্রচুর প্যাঁচালো লেখকের তো কমতি নেই এখানে ..

ভীষণ ভালোবাসে বোরসেস দাদা আমায় ... Heart
Like Reply
#8
 

Apnar kotha guli jotharto. 
Prothom kotha ti to already implemented. 
Apni post korte thakun dada,  baki gulou hoye jabe...
Like Reply
#9
Surutei dar koriye dilen
Like Reply
#10
হখঝকঝ হুউউওউও ঘহজ্ঞগ

আবার সেই আওয়াজ। ছেলেটার মুখ দিয়েই তো বেরুলো। কি ভাষা রে বাবা? শালিনী কাধ ঝাঁকিয়ে বোঝাবার চেষ্টা করল, যে ওর ছোকরার কথা একটুও বোধগম্য হচ্ছে না।


ছেলেটি খানিক চুপ করে রইল। তারপর নিজের হাতটা শালিনীর দিকে বাড়িয়ে দিল। শালিনী কি করবে বোঝার আগেই নিজের একটা আঙুল নিয়ে ওর কপালে ছুয়ে দিল। তারপর পরিষ্কার বাঙলায় অত্যন্ত বিনীত ভাবে বলল, ‘মাপ করবেন, আপনিই কি মিস শালিনী?’ শালিনী তো থ। ব্যাপারটা কি হল? প্রথমে ওই সব দুর্বোধ্য ভাষায় কি সব বলছিল, আর তারপর এখন বাঙলায় বলছে? এক ঝটাকায় কি মালের ধুমকি কেটে যায় নাকি? আগে কখনো তো এরকম ব্যপার দেখেনি। নাকি গান্ডুটা ওর সাথে ইয়ার্কি করছিল?

ওর মনের প্রশ্নটা বোধহয় বুঝে থাকবে, মৃদু হেসে ছোকরা বলল, “আসলে আমি আপনার মধ্যে একটা সফটয়্যার ইন্সটল করে দিলাম, ওটাই আমার ভাষা ট্রান্সলেট করে আপনাকে বুঝিয়ে দেবে আমি কি বলতে চাইছি। এবার থেকে আর আমাদের কথা আপনার বুঝতে অসুবিধা হবে না।

যা বাব্বা। সব আবার কি বলে ছেলেটা। সফটয়্যার আবার কখন ইন্সটল করল? দূর। বাদ দাও। শালিনী ওর দিকে প্রফেশনাল অ্যাটিচুইড নিয়ে প্রশ্ন করল, ‘হ্যা, আমিই শালিনী। বলুন কি করতে পারি আপনার জন্য। আপনি কি আপনার রুমের নম্বর ভুলে গেছেন? কোনো অসুবিধা নেই। আপনার পার্টি হোস্টের নাম বলুন, আমি এখনই রিসেপশনে বলে আপনার রুমের চাবির ব্যবস্থা করে দিচ্ছি। রুমে গিয়ে একটু ফ্রেশ হয়ে নিন, দেখবেন, হ্যাংওভার কেটে যাবে। বলুন নামটা প্লিজ......’

ছেলেটি আবার বিনীত সুরে উত্তর দিল, ‘আমি একান্ত দুঃখিত। আপনি বোধহয় আমাকে অন্য কারুর সাথে গুলিয়ে ফেলেছেন। আমি আপনাকে নিয়ে এই হোটেলের কোনও রুমে যেতে চাইছিনা। শুধু আপনাকে আমার সাথে যেতে হবে। অর্ডার আছে।

বলে কি ছেলেটা। শালিনীকে তো কেউ ইনফরম করেনি এই পোজিশন ছেড়ে যাবার। সুকান্ত মানে ওর ইম্মিডিয়েট বসকে একবার ফোন করে দেখবে? কিন্ত সুকান্ত যদি বলতো, তাহলে এই কাস্টমারকে দিয়ে বলাবে কেন? নিশ্চয় এই ক্যালানেটাই কিছু গোলমাল করে ফেলেছে মালের ধুমকিতে। একটু গাম্ভীর্য নিয়েই বলল, ‘ঠিক বুঝলাম না। একটু খোলসা করে বলবেন কি, আপনি কি চাইছেন?’ বলতে বলতে একবার পাশে তাকাল, যা বাবা, সুরাজ আর খুরশিদ কোথায় গেল? ওরা থাকলে এতক্ষনে মালটাকে বারের বাইরে বের করে নিয়ে যেতে ইশারা করে দিতে পারতো। এই সব উটকো ঝামেলা সামলাতেই তো ওরা আছে।


ছেলেটি কিন্তু শালিনীর চোখের দিকে সোজা তাকিয়ে রয়েছে তখনও। দেখে তো মনে হচ্ছে না একবারও ওর বুকের দিকে চোখ দিয়েছে। সে যাক। দেখলেও শালিনীর কিছু যায় আসে না। চোখ দিয়েই তো দেখবে, হাত দেবার তো সাহস হবে না। এসব মালকে ট্যাকেল করা ওর কাছে জল ভাত।

ছেলেটি সেই একই ভঙ্গিমায় বলল, ‘ম্যাডাম, আমার ওপর ক্যাপ্টেনের ইন্সট্রাকশন আছে আপনাকে নিয়ে যাবার। আপনি প্লিজ আমার সাথে চলুন।

কেন জানি না, ধা করে মটকা গরম হয়ে গেল শালিনীর। সেই সন্ধ্যা থেকে এক নাগাড়ে দাড়িয়ে। এখন একটা ছোকরা এসে গাঁড় পিয়াজি মারছে। একটু খিঁচিয়েই উঠল।কি উল্টোপাল্টা বকছেন? আমি আবার আপনার সাথে কোথায় যাব? আমি এই প্লেস ছেড়ে কোথাও যেতে পারবো না। নাও গো এন্ড গেট লস্ট, আদার ওয়াজ আইল কল বাউন্সার টু গেট ইয়ু আউটসাইড দ্য বার, হ্যাভ ইয়ু আন্ডারস্টুড?’

তাও খানিক ওর মুখের দিকে ছোকরা ভাবলেশহীন চোখে তাকিয়ে রইল। তারপর বলে উঠল, ‘এবার কি করবো ক্যাপ্টেন? ভালো কথায় তো যেতে চাইছে না? ...... অ্যাপ্লাই করবো ...... একটু কম ভল্যুইমে ...... ওকে ...... ঠিক আছে।

ব্যাটার মাথাও কি খারাপ নাকি? নিজের মনে বকে যাচ্ছে? কার সাথে কথা বলছে? আর এই ক্যাপ্টেনটাই বা কে? আরে। ওর হাতে একটা কেমন টর্চ টাইপের কি একটা না? হ্যা। টর্চই তো। ওটা নিয়ে কি করছে? এখানে তো যথেস্ট আলো রয়েছে। পাওয়ার কাট হবারও কোন সম্ভবনা নেই। থাকলেও ইনভার্টার আছে। ইন্সট্যান্ট আলো চলে আসবে। যত্তোসব পাগলের কারবার। আর এসব শালিনীর ভাগ্যেই জোটে।


আরে মালটা টর্চের আলোটা সোজা শালিনীর মুখের ওপরই ফেলেছে। কি নরম আলোটা। একটুও চোখে লাগছে না তো? সে যাই হোক, ওর মুখের ওপর টর্চ মারছে? কি সাহস? এই সময়টায় যে সুরাজরা কোথায় গেল? আরে। মাথাটা হটাৎ কেমন ঝিমঝিম করছে ওর। এটা আবার কি হচ্ছে। সেন্স হারিয়ে ফেলছে নাকি শালিনী? ঘুম পাচ্ছে? তাই বা কেন হবে? আরে ব্যাটা। আলোটা মুখের ওপর থেকে সরা না। ইস। চোখটা কেমন ঝাপসা হয়ে আসছে। মাথার মধ্যে যেন কেমন একটা বোম মেরে রয়েছে। আর সাথে একটা দূর থেকে কেমন মিষ্টি সুর ভেসে আসছে। সুরটা কেমন চেনা যেন। কিসের? আহ। একটা কেমন ভালো লাগা সারা শরীরের মধ্যে ছড়িয়ে যাচ্ছে। চোখদুটো কেমন ভারি ঠেকছে। ইস। হাত পা কেমন শিথিল হয়ে যাচ্ছে। শালিনী কি মরে যাচ্ছে? মরে যাবার আগে কি এমনই মনে হয়? এত নিশ্চিন্দে মরা যায়? নাকি অজ্ঞান হয়ে যাচ্চে? অদ্ভুত তো। শালিনী চেঁচাতে চাইছে, কিন্তু ওর মুখ থেকে কোন আওয়াজ বেরুচ্ছেনা কেন?
[+] 4 users Like ddey333's post
Like Reply
#11
Update please dada...
Like Reply
#12
(28-01-2022, 11:20 AM)WrickSarkar2020 Wrote: Update please dada...

বাংলা ফোরামে টুকলিবাজি বন্ধ ... যদি কোনোদিন নিজে কিছু লেখার ইচ্ছে এবং সময় হয় তখন দেখা যাবে l


অরুন মিত্রের একটা কবিতার বই " খুঁজতে খুঁজতে এতদূর "   খুব প্রিয় ছিল ...

ভাবছি ddey333  তোর " টুকতে টুকতে এতদূর  !!! " , খুব বাড় বেড়েছিল আসলে ...  


Namaskar Smile Tongue Big Grin
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
Valo laglo
Like Reply
#14
গল্পটা আমি বহুবার খুঁজেছি, কিন্তু কোন আর্কাইভ থেকেই পাই নি... তাই এখানে অনেকদিন পর এসে দেখলাম তুমি গল্পটা পোস্ট করছ, দেখে সত্যি বলছি ভিষন খুশি হয়েছিলাম... ভেবেছিলাম, যাক, তোমার দৌলতে আমার আরো একটা গল্প পুনরোদ্ধার হলো তাহলে... কিন্তু তুমি এত বড় বি.সি. যে দুটো পোস্ট করেই গাঁ... মাজা... করতে শুরু করে দিলে... বাঁ... এই সব করে কি সুখ পাও বলো তো? সব ভ্যানতাড়া ছেড়ে গল্পটা পোস্ট করতে থাকো... না হলে কপালে প্রচুর খিস্তি লেখা আছে তোমার... বলে রাখলাম...
fight
[+] 2 users Like bourses's post
Like Reply
#15
(02-02-2022, 02:36 PM)ddey333 Wrote: পুরোটা পারিনি এখন অবধি বের করতে ... হয়তো পারতাম আরো কিছু রাত জেগে বসে থাকলে ,


কিন্তু এখানে যেভাবে কয়েকটা লোক গ্রুপিজম আর নোংরামি করে যাচ্ছে আর কোনো উৎসাহ নেই , ক্ষমা করে দিও ..

বাকিটা যেটুকু আছে তোমায় আলাদা করে পাঠিয়ে দিচ্ছি ... Namaskar Namaskar Heart Heart

এই দারুন ইন্টারেস্টিং। প্লিস দাও গল্প টা।
[+] 1 user Likes nandanadasnandana's post
Like Reply
#16
(02-02-2022, 02:46 PM)nandanadasnandana Wrote: এই দারুন ইন্টারেস্টিং। প্লিস দাও গল্প টা।

ব্যাস , হয়ে গেলো ...

ইমোশনাল অত্যাচার !!

Sad
Like Reply
#17
কতক্ষন এভাবে ছিল শালিনী, খেয়াল নেই। আস্তে আস্তে জ্ঞান ফিরে আসতে লাগল। মাথাটা এখনও বেশ ভার হয়ে রয়েছে। একটা ঝিম ভাব। শরীরটা বেশ ভারী ঠেকছে। চোখটা খুলতেও যেন ইচ্ছা করছে না। কানে আসছে কিছু লোকের কথোপকথন। যেন বহু দূর থেকে কেউ কথা বলছে।

শালিনী এই মুহুর্তে একটি ঘরের মধ্যে নরম সোফায় শুয়ে। ঘর বলব? নাকি ড্রয়িংরুম বললে আরো ভালো বোঝানো যাবে? বেশ বড় একটা জায়গা। দেয়াল বরাবর বেশ কয়একটা সোফা পাতা। নরম। কোন পশুর লোম দিয়ে আচ্ছাদিত। ঘরের একটা দিকে দেয়াল জোড়া বিশাল স্ক্রিন। তার সামনে একটা প্যানেল। তাতে প্রচুর সুইচ, মিটার। আরো কত কি। সেই সাথে পর পর বেশ কয়একটা মনিটর বসানো। সেই মনিটর গুলোতে অবিরাম কিছু সংখ্যা ফুটে উঠছে, আবার বদলে যাচ্ছে। ঘরটি বেশ সাদা জোরালো আলোয় আলোকিত। কিন্তু কোথা থেকে যে সে আলো আসছে, সেটা বোঝা যাবার উপায় নেই। আলোটাও জোরালো হলে কি হবে, একটুও কিন্তু চোখে লাগছে না।

ঘরের মাঝে সেই ছোকরা মত ছেলেটি রয়েছে। আর তার সাথে আরো দুজন। এদের একজন ক্যাপ্টেন কে২৩৪। আর একজন এম৫, ক্যাপ্টেনের সেকেন্ড ইন কম্যান্ড। ছোকরা ছেলেটি নেহাতই একজন আজ্ঞাবহ সৈনিক। এই মুহুর্তে তিনজনেই ঝুকে রয়েছে শালিনীর ওপর। বোঝার চেষ্টা করছে ওর বর্তমান পরিস্থিতি।

-
এত সময় নিলে কেন মেয়েটিকে নিয়ে আসতে? এই যদি তোমার পারফর্মেন্স হয়, তাহলে তো তোমায় পাঠানো চিন্তার ব্যাপার।ক্যাপটেন শালিনীর দিকে তাকিয়ে থাকতে থাকতে ছোকরাকে প্রশ্ন করল।

- ‘
কি করবো ক্যাপ্টেন? এক কথায় রাজি হচ্ছিল না যে। নানান রকম প্রশ্ন করছিল।ছোকরা কাঁচুমাচু মুখে উত্তর দিল।

-
কেন, তুমি জানো না যে আমাদের হাতে সময় কম?

-
জানি ক্যাপ্টেন, আর সেই জন্যই তো আপনার অনুমতি নিয়ে বিমার ব্যবহার করলাম একে নিয়ে আসার জন্য।

-
দেখ, এসব আমায় বোঝাতে এস না। আমি দেখেছি কি ভাবে এর সাথে কথা বলছিলে তুমি। একটা কথা মাথায় রাখ, ভবিষ্যতে তোমার কাজে লাগবে, মেয়েদের সব সময় একটু শক্ত হাতে ব্যবহার করতে হয়, না হলেই এরা মাথায় চড়ে বসে। এই আমায় দেখ নি? আমি কখনো মেয়েদের মাথায় তুলি না। আর তোমাকেই বা কি বলবো? এত নরম প্রকৃতির হলে কি করে যে ভালো সৈনিক হতে পারবে জানি না। ওই দেখ, বোধহয় মেয়েটির জ্ঞান ফিরছে।


ততক্ষনে সত্যিই শালিনীর জ্ঞান ফিরে এসেছে। একটু উঠে দাড়াবার চেষ্টা করল। মাথাটা টলে গেল। ছোকরা একটা হাত দিয়ে ঝট করে ওর বাহু ধরে ওকে পড়ে যাওয়া থেকে আটকালো। শালিনীর কানে এল একটা সহানুভূতি মিশ্রিত শব্দ ...... আহা, চুক চুক ...... চোখটাকে টেনে খোলার চেষ্টা করল। বৃথা। আবার বন্ধ হয়ে গেল আপনা থেকেই। উপলব্ধি করল, একটা নরম চেয়ারে তাকে বসিয়ে দেওয়া হল। গাটা এলিয়ে দিল ওই চেয়ারের নরম গদিতে। গদিটা মোলায়ম লোমের মত কিছু দিয়ে মোড়া, সেটা অনুভব করল। ওর কানে এল, ‘প্রাইভেট, তুমি এখন আসতে পারো। বাকিটা আমরা সামলে নেব।শালিনী বুঝল, ওকে নিয়েই সম্ভবত কথা হচ্ছে। আবার জোর করে চোখটা খোলার চেষ্টা করল। একটু ফাঁক হতেই ওর চোখটা ধাঁধিয়ে গেল যেন। কি সাদা আলো চতুর্দিকে। আবার বন্ধ করে ফেলল চোখ। খানিক বন্ধ রেখে, আস্তে আস্তে আবার ফাঁক করল খানিক। না। এখন আর অতটা চোখে আলোটা লাগছে না। মাথা তুলে ধীরে ধীরে ভালো করে চোখ মেলে তাকাল। অদ্ভুত জায়গাটা তো! ঘাড় ঘুরিয়ে চারপাশটা দেখল। কেমন যেন স্টার ট্রেকের সিনেমার সেট মনে হল। সামনে দুটি লোক দাড়িয়ে। পরনে সেই আগের ছোকরাটার মতই পোষাক। স্কিন টাইট। নীলাভো।

ভালো করে তাকাল সামনের লোকটির দিকে। হুম। দেখতে খারাপ না। বেশ একটা হীরো হীরো ভাব। ঠিক যেন হলিউড সিনেমার চরিত্র। বেশ লম্বা। কত? প্রায় -’’ হবে। নাক চোখ বেশ তীক্ষ্ণ। ধারালো চিবুক। ছাতির কাছে পোষাকের নীচে পেশিগুলো উচিয়ে রয়েছে। এত পেশিবহুল? নাকি পোষাকের নীচে কোন প্লেট-টেট গোছের কিছু লাগিয়ে রেখেছে? বলাতো যায় না, সিনেমায় তো এরকমই পোষাক পরে অভিনয় করে। পেট একদম পাতা। টান টান। আরে। দুপায়ের ফাঁকে ওটা কি? ওখানে কি দশ-বারোটা মোজা জড়িয়ে রেখেছে? ধুর। কারুর এত বড় আর মোটা হয় নাকি ওটা? উরি বাস। কি সাইজ বানিয়েছে। দেখে তো মনে হচ্ছে প্রায় ইঞ্চি দশেক। ঘেরেও ছয় তো হবেই। নির্ঘাত আসল নয়। একদিকের থাইয়ের সাথে লেপটে আছে। থাইগুলোও বেশ পুরুষ্ট, পেশিবহুল। স্কিনটাইট পোষাকের জন্য দেহের প্রতিটা পেশি ফুটে উঠেছে। রকম পরিস্থিতির মধ্যে না থাকলে, রকম একটা মালকে বিছানায় পেলে দারুন ব্যাপার হত। ওই লোকটার পাশে আর একটা লোক দাঁড়িয়ে। ওকেই দেখে যাচ্ছে। মনে হচ্ছে এটা ওইটার চামচা। চেহারা পোষাক দেখতে প্রায় একই, কিন্তু আগেরটার মত অত ভালো দেখতে না। তবে, খুব খারাপও নয়। যাক গে। শালিনীর কি?

পাশে সেই ছোকরাটা তখনও দাড়িয়ে। তার দিকে তাকিয়ে বেশ ঝাঁঝিয়েই প্রশ্ন করল, ‘হেই, ইয়ু ফাকিং ক্রিব, হোয়াট ডিড ইয়ু ডু টু মি?’

ছেলেটি মিউ মিউ করে উত্তর দিল, ‘না, মানে মাপ করবে, আমি আপনার সাথে খুবই ভালো ভাবেই ব্যবহার করার চেষ্টা করেছিলাম।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
শালিনী আর একবার ঘরের চারপাশটা দেখল। তারপর ওদের দিকে তাকিয়ে বিরক্তির সুরে বলল, ‘কিসের ভালো ব্যবহার? আর এটা কিসের জায়গা, হ্যা? দেখে তো মনে হচ্ছে একটা স্পেস শিপের সেট। তা তোমরা এরকম সেই সত্তর দশকের পোষাক পরে রয়েছ কেন? আরে বাবা, একটু লুজ ফিটিংস পড়তে হয়। যদিও মেয়েরা টাইট ড্রেস পছন্দ করে, তবুও, সামথিং ইয়ু নো, শুড লীভ টু দ্য ইমাজিনেশন, না কি?’ বলতে বলতে চোখটা অটোম্যাটিক আবার ওদের পায়ের সন্ধিস্থলে চলে গেল। ওফ। ওগুলো নিশ্চয় ফলস।


শালিনী চেয়ার ছেড়ে ততক্ষনে উঠে দাঁড়িয়েছে। আগের থেকে এখন অনেকটাই ভালো লাগছে। সেই ঝিম ভাবটাও কমে গেছে। অন্তত নিজের পায়ে দাড়াতে পারছে। যাক, অনেক হয়েছে ইয়ার্কি। আর ভালো লাগছে না। এই কিম্ভূতমার্কা সেটের মধ্যে দাড়িয়ে সময় নষ্ট করার ইচ্ছা শালিনীর একদমই নেই। ওদিকে সুকান্ত ওকে নিজের জায়গায় না দেখে নিশ্চয় এতক্ষনে চিৎকার করতে শুরু করে দিয়েছে। এরা নির্ঘাত ওই গো অ্যাজ ইয়ু লাইক পার্টির মেম্বার সব। যত্ত সব। কাজের সময় এধরনের ইয়ার্কি শালিনীর একদম পছন্দ নয়। বরং ডিউটি শেষ হলে সামনের মালটাকে চেষ্টা করবে ফ্লাটে নিয়ে যাবার। জমিয়ে মস্তি করা যাবে। মালটাকে দেখে তো বেশ জিম করা পেশাদার বডি বিল্ডারদের মতই লাগছে। পায়ের ফাঁকের জিনিসটা যদি সত্যিই হয়? তাহলে নির্ঘাত ফেটে যাবে শালিনীরটা। ভাবতেই কেমন ভেজা ভেজা ভাব অনুভব করল শালিনী নিজের দু পায়ের ফাঁকে।

অনেক হয়েছে। এবার আমায় যেতে হবে।একটা গাম্ভির্য এনে কথাগুলো ওদের দিকে ছুড়ে দিল। নিজের স্বভাবগত ভঙ্গিমায় গট গট করে ওদের এড়িয়ে সামনের দিকে এগিয়ে গেল। কিন্তু বেরুবে কোথা দিয়ে? ঘরের পুরোটাই তো একরকম দেয়াল। দরজা কই? সত্যি। বিরক্তি ধরে যাচ্ছে এবার। দেয়ালটায় হাতড়াতে হাতড়াতে আবার ঝাঁঝিয়ে উঠে বলল, ‘কি হল? বেরুবার দরজাটা দেখালে উপকার হয়।

ঘরের ওই তিনজন এতক্ষন একটাও কথা বলে নি। চুপ করে ওকে লক্ষ করে যাচ্ছিল। এবার ক্যাপ্টেন এগিয়ে গেল ওর দিকে। এসে দেয়ালের একটা জায়গায় হাত দিয়ে একটু চাপ দিতেই সরাৎ করে খানিকটা অংশ খুলে একটা দরজা তৈরী হয়ে গেল। সামনে আর একটা ঘরের মত। শালিনী কিছু বুঝবার আগেই একটা হাল্কা ঠেলা দিল ওকে। প্রায় হুমড়ি খেয়ে ঢুকে গেল সেই ঘরটার মধ্যে। আর সাথে সাথে ওর পেছনে সেই সংক্রিয় দরজাটা বন্ধ হয়ে গেল। ঘরের মধ্যে আটকা পড়ে গেল শালিনী


মাথাটা ওর এমনিতেই গরম হয়ে ছিল। তারপর এভাবে একটা ঘরের মধ্যে ঠেলে ঢুকিয়ে বন্ধ করে দিতে আর সহ্য হলনা যেন। সেই বন্ধ হয়ে যাওয়া দেওয়ালে দমাদম ঘুসি মারতে লাগল। সাথে চিৎকার করে ওদের গালাগালি দিতে থাকলাম।শালা। বাস্টার্ডের দল। কি ভেবেছ? এভাবে আমায় আটকে রাখবে? ইয়ু মাদার ফাকার। একবার বেরুতে দাও। যদি না জেলের ঘানি ঘুরিয়েছি তো আমার নাম শালিনী নয়।
 
 
 
শালিনী যতই চিৎকার করুক, বাইরের ঘরের দুজন লোকের যেন কোন হেলদোল নেই শুধু সেই ছোকরাটি ছাড়া তার মুখ দেখে বোঝাই যাচ্ছে যে ব্যাপারটা তার ঠিক পছন্দ হচ্ছে না, ভাবে ওই রকম একটা সুন্দরীকে ঘরের মধ্যে আটকে রাখাতে

- ‘
আরে ক্যাপ্টেন, তুমি তো মেয়েটাকে নিজের কেবিনেই ঢুকিয়ে দিলেমিন মিন করে বলে উঠল ক্যাপ্টেনকে

- ‘
তো, তাতে কি হল? প্রাইভেট, তোমায় আগেই বলেছিলাম নিজের কাজে যাও তোমার এখানকার কাজ শেষ হয়ে গেছে যদি প্রয়োজন পড়ে, ডেকে নেবো নাও, মুভ

- ‘
ঠিক আছে, ক্যাপ্টেনঅগত্যা কাচুমাচু মুখ করে বেরিয়ে গেল ঘর থেকে ছোকরা


এখন ওই ঘরে দুজন ওই ক্যাপ্টেন আর তার সাগরেদ

-
সত্যি ক্যাপ্টেন, প্রাইভেট তো ঠিক কথাই বলেছিল তুমি হটাৎ মেয়েটাকে তোমার কেবিনে ঢুকিয়ে দিলে কেন? আমাদের তো আরো অনেক গেস্ট রুম খালি আছে, সে গুলো ছেড়ে তোমার কেবিন, বুঝলাম না ব্যপারটাএম৫, ক্যাপ্টেনের উদ্দেশ্যে বলে উঠল

- ‘
আরে এম৫, বুঝলে না? ওই প্রাইভেটের ঘটে কি অত বুদ্ধি আছে নাকি? ওটার বুদ্ধি এখনও সেরকম পাকে নি মেয়েটাকে দেখে যা মনের অবস্থা দেখলাম, তাতে আমি ঠিক গেস্ট রুমে রাখার সাহস করলাম না তারপর দেখবো বিপন্নকে সাহায্য করতে গিয়ে মেয়েটাকে পালাবার পথ করে দিল তখন আমার কি দশা হবে বুঝতে পারছ? তারচেয়ে এই ভালো একমাত্র আমার কেবিনে ওর ঢোকার অধিকার নেইক্যাপ্টেনের উত্তর

- ‘
ঠিক বুঝলাম না বিপন্ন বলতে কি বলতে চাইছ ক্যাপ্টেন আমাদের ওপর অর্ডার ছিল মেয়েটাকে নেবুলা গ্রহে পৌছে দেবার তা, তুমি এরপর আরো কোনো নতুন অর্ডার পেয়েছ নাকি আমাদের প্রবীনদের থেকে?’

- ‘
আরে, না, না এখনও তো নতুন কোন অর্ডার আসেনি প্রবীনদের থেকে সর্বশেষ অর্ডার এসেছিল ট্রাকিং সিগন্যাল বন্ধ করে মেয়েটিকে নিয়ে নেবুলাতে পৌছে দেবার ব্যস আর কিছু নয়

- ‘
সত্যি ধরনের মিশনে আমি আগে কখনও যায়নি মেয়ে ধরে আনার মিশন যাই হোক, তা তুমি কোথায় শোবে?’

- ‘
দেখি, কোন একটা গেস্ট রুমে শুয়ে পড়লেই হল এই মিশনটা শেষ হলে বাঁচি যা একটা মেয়েকে নিয়ে যেতে হচ্ছে এমন জাঁদরেল মেয়ে সচারচর দেখিনি আগে

-
তবে যাই বল ক্যাপ্টেন, মেয়েটা কিন্তু টেরিফিক দেখতেও দারুন, ফিগারটাও দুর্দান্ত মেয়েটার জামার নীচে বুকদুটো দেখেছো? যেমন ফিগার, তার সাথে মানান সই বুক ওফ তুমি ক্যাপ্টেন কি করছ ওকে নিজের কেবিনটা দিয়ে নিজে গেস্টরুমে থাকার বন্দোবস্ত করছ আহা কি দুঃখ
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
Darun update
Like Reply
#20
(02-02-2022, 02:46 PM)nandanadasnandana Wrote: এই দারুন ইন্টারেস্টিং। প্লিস দাও গল্প টা।

ও আচ্ছা... আমি বললাম... খিস্তি দিলাম... তাতেও কোন হেলদোল দেখা গেলো না... আর যেই ইনি বললেন একটা ছোট্ট 'প্লিজ' এর উপরে টান দিয়ে... ব্যস... অমনি গল্পের আপডেট দেওয়া শুরু হয়ে গেলো... কি বিষ মাল মাইরি তুমি... সত্যিই...
Cool
[+] 2 users Like bourses's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)