Thread Rating:
  • 7 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
জীবন যেখানে যেমন
#1
Heart 
রাত বাজে ১২ঃ৪৮। ঘুমটা যেনো ভাংলো। নাকি ধরলই না। জল খেতে হবে। নিজেকে উঠাতেই চাইছিল না কিরন। তবুও উঠল সে। জল খেতে ডাইনিং এ গেলো। খেয়েই বুঝলো তার বাড়াও ফুলে আছে, মুততে হবে। বাড়া খেচতে খেচতে ঘুমিয়ে পরেছিলো সে। সন্ধ্যার সময় মাকে দেখেই মাথা ঘুরে গেয়েছিল তার। পোদ দুলিয়ে মা যে দাঁড়িয়ে মুততে পারে তা না দেখলে ও কখনোই কল্পনা করতে পারতনা।   
বাড়ার শেষ বিন্দু মুতও বাড়া ঝাকিয়ে ফেলে দিল সে।  আসার সময় খেয়াল করলো বাবা-মার ঘর থেকে একটা গোঙ্গানির আওয়াজ আসছে। তাকাতেই খেয়াল করলো দরজা দিয়ে আলো আসছে। নিজেকে সামলাতে পারলোনা কিরন। সে জানে এ কিসের শব্দ। মাকে চুদে মজা দিচ্ছে বাবা।
বাবা মিউজিসিয়ান মা নাচের শিল্পী। এই পরিবার কম বেশি মিডিয়ার সাথে যুক্ত। একটু খোলা মেলাই। ছোট থেকেই তাই সেক্স কিরনদের কাছে গোপন কিছু না। সুবই তার জানা। এই বয়সে সে যে দু চার জনকে চোদে নি তা নয়। যদিও তার বন্ধু টম তাকে শিখিয়েছে কিভাবে চুততে হয়। টমই প্রথম কিরনের মাথায় মার চিন্তা ঢুকিয়ে দিয়েছে।
আস্তে আস্তে হেটে দরজার কাছে গিয়ে ফাঁক দিয়ে ভিতরে চোখ দিলো কিরন। মনে হচ্ছিলো সে পরে যাবে। তার মাথা ঘুরে গেল। নিজের অজান্তেই মুখ হা হয়ে উঠল। এ কি!
কাদের দেখছে সে? কাকে দেখছে সে? চোখ যেন বিশ্বাস করেওতে চায় না। নিজেকে সামলে আবার শিওর হবার জন্য ভালো ভাবে ভিতরে তাকালো। চারদিক ভালো ভাবে দেখে নিলো। না মা কোথাও নেই। বিছানায় শুয়ে আছে তার দিদি তনিমা। পুরো শরীরটা থেকে যেন দ্যুতি ছড়াচ্ছে। পা দুটাও ফাঁক করে দিয়েছে যতখানি পারে, এক হাত তার ভরাট মাইয়ে। অন্য মাইয়ে যার হাত তার মাথা দিদির দুপায়ের মাঝে। তার মাথাটাই দিদি চেপে ধরে আছে আর শীৎকার দিচ্ছে। চাটো সোনা-ওহ অহ-ওহ -খাও-খাও উউউউউ ওঁও আহ আহ মাগো। হঠাৎ ইশ মাগো বলে মাথার চুল ধরে একটা টান দিলো তনিমা। খেকিয়ে উঠল। 'কামড় দেবেনা বলেছিনা খানকি মাগীর ছেলে।"
কিরনের মাথায় অনেক প্রশ্ন ঘুরছে। চোখ দেখ ছে ঠিকই কিন্তু মাথায় অন্য চিন্তা। মা কোথায়? লোকটা কে বাবার মতই মনে হচ্ছে। বাবাই তো! বাবা-মার ঘুরে দিদি কেন? তবে কি বাবা-দিদি! মা জানলে কি হবে? তার প্রশ্নের জবাব যেন আশা শুরু করল। লোকটা মাথা তুললেন। মুচকি হাসি দিয়ে বললেন-
' কিটে কামড় না দিলে গুদের মজা হয় হয়।'
কিরন দেখল তার বাব রঘুনাথ মেয়ের দিকে মুখ নিয়ে গিয়ে তিব্রভাবে ফ্রেঞ্চ কিস দিলেন। হাত মাইতে। একটা জোড়ে চাপ। উফফ করে উঠল তনিমা।
'বাবা'
'মামনি'
'ব্যথা দিচ্ছো কেন'
হাতটা মাই থেকে সরিয়ে পেটে নিয়ে নাভিতে খেলাতে লাগলো রঘু। মুখটা আবার দিদির মুখে। মুখের সব থুতু খেয়ে ফেলবে এরা। কিস শেষ হতে চায় না যেন। কিরন এবার বেশিই উত্তেজিত হয়ে পরেছে। এভাবে কখনো দেখেনি সে। চোখের সামনে বাবা মেয়ের ফোরপ্লে দেখে নিজের বাড়ায় হাত দিয়ে হালকা ভাবে খেচতে শুরু করেছে সে। যদিও সে মোটামুটি নিশ্চিত বাসায় আর কেউ নেই, তবুও মার কথা তার মাথা থেকে যাচ্ছে না। তাহলে কি মা কোন কাজে হঠাৎ বাহিরে গেছে, এই সুজোগে বাবা দিদিকে! সামনে তাকিয়ে দেয়ালের সাথে পিঠ ঠেকায় কিরন। বাড়াটা ট্রাউজার থেকে বের করে পুরাটা। হাতে থুতু নেয়। সামনের দিকে মনোনিবেশ করে সে।
দিদি উঠে বাবার শর্টস টেনে খুলে দিচ্ছে। বাবা শুয়ে দিদিকে ঘুড়িয়ে দিল। দিদির পোদ বাবার মুখের উপরে। নিজেই বাবার বাড়াটা জিভ দিয়ে চাটছে। আর উউউ উউউ ওঁও করছে। বাড়ার মুন্ডি চাটাছে আর মুখে পুড়ে নিচ্ছে। এবার আস্তে আস্তে পুরোটা মুখে নি চুসছে। বাবা হালকা ঠাপ দেবার সাথে সাথে দিদির গুদ নিয়ে মহা রকমের ব্যস্ত। বাড়া চোসায় দিদি যে পাকনা তা তার বাড়া চোসার ধরনেই বোখা যায়। মিনিট পাঁচই হবে মনে হয় দিদি বাড়া থেকে মাথা তুলে বাবার মুখে চেপে বসলো।
ওফ মাগো-ছাক ছাক ইট বেবি। উহ উফফ আহ আআ উরি মাদারচোদ গুদের রস গেলোরে গেলোরে অরে ওরে ওফফফ মাগো মারে অফফফ ঊফফফ আহহ মা দেখ বাবা তোমার গুদের চেয়ে আমার গুদ বেশি খায় অফফ. . . . . ... বাবার বাড়ায় রানে মুখ ঘোষতে ঘোষতে নিজের পোদ উঁচু নিচু করতে লাগলো। হঠাৎ একটা ছায়া যেন কিরনের সামনে নরে উঠলো। কিরন কেপে উঠল। ভয় পেয়ে গেলো। কিন্তু শব্দ করলো না।



চলবে......
[+] 3 users Like Kusol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Incest প্রিফিক্স তো রাখতে হয় ! খামখা বাবা মেয়ের সেক্স পড়িয়ে দিলেন। আপনি লিখুন। ওইসব পড়ার জন্য পাঠক এখানে ভর্তি। আর প্রথম গল্পের জন্য শুভকামনা রইলো  Heart  

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#3
Sorry দাদা আমার ভূল হয়েছে। আমি এর আগে এখানে পোস্ট করিনি। শিখে নেব সব, আপনি যে আমার লেখা পরেছেন তাতেই আমি ধন্য। হা ইনসেস্ট, কিন্তু এতে কাহিনী আছে, আশা করি ভবিশ্যতে আপনাকে আশাহত করবনা। আমাকে গাইড করবেন দয়া করে।

কুশল।
Like Reply
#4
নিয়মিত আপডেট চাই।
[+] 1 user Likes amzad2004's post
Like Reply
#5
সামনে মা দাঁড়িয়ে। পরনে শায়া আর ব্রা। কখন এসেছে কিরন খেয়াল করে নি। কিরন মাথা নিচু করে বাড়াটা হাত দিয়ে ঢেকে নিজের রুমের দিকে পা বাড়াতে যাবে আনামিকা আটকালেন। মায়ের হাত বাহুতে পড়তেই মায়ের দিকে ঘুরে দাঁড়াল কিরন। আনামিকা ছেলের মুখের দিকে তাকালেন। ভয় আর লজ্জা মাখানো একটা মুখ। ৫'৯" একহারা গড়নের শরীরটা যেন বরফ হয়ে গেছে। সেখানেই বিন্দু বিন্দু ঘাম যেন। ফর্সা মুখটা যেন লাল। তবে চোয়াল শক্ত। সামঅলে উটছে। নিজের হাতটা ছেলের মুখের কাছে নিয়ে গেলেন অনামিকা। কানের কাছে মুখ নিয়ে বললেন-
-'ভয় পাস না।'
মাহাটা হাল্কা কাত করে সম্মতি জানালো কিরন। অনামিকা ছেলের মাথাটা টেনে কপালে চুমু খেলেম আলতো করে। তারপর নিজেই দরজার দিকে টানলেন। মা সাথে নিয়ে কিরন দরজার দিকে তাকালো। দিদি এখন শুয়ে পড়েছে। বাবা তার বাড়াটা দিদির ভোদায় গোষছে আর মুখ থেকে থুতু ফেলছে। নিজেকে প্রস্তুত করে নিচ্ছে তনিমা। পা দুটা বুকের কাছে নিয়ে ছড়িয়ে দিয়েছে। 
-উফ। আহ, আহ
বাড়াটা সগর্বেই ভিতরে ঢুকলো দিদির। বাবা কিছুটা ঝুকে দিদির মাই টিপতে টিপতে বাড়া চালাতে লাগলো। প্রতি ঠাপেই যেন গতি বাড়িয়ে দিচ্ছে। 
আহ-ওহ-উফ-আআ-হহ আহ আহ  আর পুচুত পুচুত শব্দ হচ্ছে। বাবা আর তনিমার নিশ্বাসের শব্দ যেন তাতে আর এক মাত্রা যোগ করেছে।
নিজের বাড়া ঢুকিয়ে রাখলেও ট্রাউজারের চেইন লাগানো হইনি তখন কিরনের। বাড়ায় স্পর্শ অনুভব করল কিরন। হাতটা আগ পিছ করতে থাকে বাড়াটা। মার মুখের দিকে তাকায় কিরন। ওর মায়ের হাতটা যে কি নরম তা কিরন ভালোই অনুভব করছিল এমন সময় অনামিকা নিজের ছেলেকে আরও এক ধাপ উপরের মজা দেবার ব্যবস্থা করলেন। ঝুপ করে বসে বাড়াটা মুখে নিয়ে নিলেন। নিজের বাড়ায় নরম ঠোঁটের ছোয়ায় আরো নিজেকে ছেড়ে দেয় কিরন। এখন তার মনযোগ  আর বাবা দিদির দিকে নেই। মার ঠোঁট গুলোকে তার সর্গ মনে হচ্ছে। তবু্ও তাকায় সে ভিতরে বাবা দিদির আদিম খেলার দিকে। রঘু শুয়ে আছে বোনের উপরে আর কমর চলছে আদরের তালে। ঠোঁটে ঠোঁট রেখে চলছে ঠাপের পর ঠাপ।ঘরের ভিতরে শীতকার আর বাহিরে মায়ের মুখের ভিতরে বাড়ার যাওয়া আসার ওয়াক ওয়াক শব্দ চারপাশের সবকিছুই যেন ভুলিয়ে দেউ কিরনকে। নিজেকে ধরে রাখাই কঠিন হয়ে পরে কিরনের। মায়ের মাথা চেপে ধরে নিজের বাড়ার উপরে। সবটুকু বীর্য ডেলেদেয় মায়ের মুখে। গরম বীর্যের  স্বাদ পেয়েই ক্ষুধার্তের মত খেতে থাকে চেটেপুটে অনামিকা। বীর্যপাত যেন কিরনের লজ্জা ফিরিয়ে আনে। হুস আসে তার। একি হয়ে গেলো। নিজের মাকে নিজের বীর্য এভাবে খেতে দেখে কেমন জানি করে উঠল মাথাটা।দৌড়ে রুমের দিকে চলে গেল। পেছনে যে বাবা আর দিদি তাকিয়ে আছে তা খেয়াল করল না। অনামিকা নিজের ঘরে ঢুকেন হাসতে হাসতে। 
'পাগল ছেলে।' তোমরা থামলে কেন!
'শকড হয়েছে।' রঘু বলে
'আরে না, যে পাকা তোমার ছেলে ও হবে শকড।' তনিমার বাকা কথা।
অনামিকা- সে যাই হোক তোমাকে হার মানিয়ে দেবে।
রঘু- মানে কি?
অনামিকা - ওর বাড়া পুরোটা মুখে নিতে পারিনি। ১০ ক্রস করবেই। মোটাও বেশ। 
তনিমা- বাবা জোরে চোদ না। কি বল মা, তাই নাকি! ও কি আমাদের দেখছিল? 
অনামিকা - সিগারেট খেয়ে আসে দেখি তোদের দেখছে আর বাড়া খিচে যাচ্ছে। ওর বাড়া দেখে আর লোভ সামলাতে পারলাম না।
রঘু- ওরকম করে গেল কেন?
অনামিকা - একটুখানি ভয় পেয়েছে মনে হয়। ঠিক হয়ে যাবে। তনিমার দিকে গিয়ে নিজের সায়াটা উঁচু করে মেয়ের মুখের সামনে গুদটা ধরলেন।  গুদ ভেসে যাচ্ছে রসে। খেকিয়ে বললেন তারাতাড়ি কর মাগী আমার আকোন না চোদালে মরতে হবে।
কিরন বিছানায় শুয়ে বালিশ চাপা দিয়ে উত্তেজনা প্রশমনের চেষ্টা করছে। কেমন যে লাগছে সে বুঝতে পারলো না নিজেকে।  ভাল লাগা, ভয়, আনন্দ, উত্তেজনা, লজ্জা সব মিলিয়ে এ এক অন্য অনুভূতি।  রাজ্যের ঘুম যেন উরে চলে আসে। হারিয়ে যায় ঘুমের দেশে।


চলবে...........
[+] 1 user Likes Kusol's post
Like Reply
#6
কোন বিপদে না পড়লে আর লিখার সময় পেলে আশাকরি আপডেট মিস হবে না। পাঠকের কাছে অনুরোধ আমার ভুলগুলো ধরিয়ে দেবেন আর কেমন হচ্ছে জানাবেন।

কুশল।
[+] 1 user Likes Kusol's post
Like Reply
#7
ভোর ৭ টার দিকে ঘুম ভাংলো কিরনের। এত সকালে এ বাসার কেউ ঘুম থেকে ওঠে না। রাতের ঘটনা মাথায় আসার সাথে সাথে ঝটকা দিয়ে নিজেকে তুলল সে বিছানা থেকে। প্রায় নি ঃশব্দে কাজগুলো সারলো সে। এখনি টমের কাছে যেতে হবে। তার জানে জান পরানের পরান বন্ধুকে সব বলতেই হবে। আর সাথে কি করে এই ব্যপারটি হেন্ডেল করবে তার পরামর্শ নিয়ে হবে। কিরন জানে টম ওকে যা বলতে পারে তা অন্য কারো মাথায় আসবেনা। তা ছাড়া টমের সব ওর সাথে মিলে যায়। টমের সিদ্ধান্ত কখনো দিমত করতে পারেনি কিরন, আর পারবেওনা। তারাতাড়ি বের হয় সে বাসা থেকে। দরজা লাগানোর জন্য মাকে ডাকতে বাবা-মায়ের রুমে যায় সে। দুজনে ঘুমাচ্ছে। তনিমাকে দেখেনা সেখানে। দিদির ঘরে দিকে যায়, বরাবরের মতই দিদির ঘরের দরজা লাগানো। তা হলে কি সে কাল সপ্ন দেখেছে। না এটা সে নিশ্চিত। দরজা ভাজিয়ে রেখেই সে বের হয় বাড়ি থেকে। টমদের বাড়ি একটু দূরে। ওর কলেজের কাছাকাছি। মিনিট ২০ লাগে, ৩০ টাকা অটো ভাড়া। 
ট্রাফিক থাকলে ৫ ১০ মিনিট বেশি। আজ এই সময়টাকে অনেক বেশিই মনে হছে কিরনের। অটোওয়ালাকে তাড়া দেয়। 

'দাদা একটু জোড়ে যাবেন। '
মাঝ পথে এত সকালে কোথাও দাড়াতে হল না অটোকে। নিজের অস্থিরতা নিজেই টের পায় কিরন। শান্ত হবার চেষ্টা করে। পৌঁছে, অটো ভাড়া মিটিয়ে টমদের বাড়িতে ঢুকে সে। দরজার কাছের কলিং বেলের সুইচ বারকয়েক টিপ দেয়। আবার নিজেকে সামলায় সে। মাসী দেখলে টের পেতে পারে। এমনিতে মাসীর কাছে ও আর টম সবকিছুতেই ধরা পরে। দরজা খুলতেও যেন আজ মাসী দেরি করছে। অবশ্য এত সকালে কখনোই আসেনে কিরন। দরজার ভেতর থেকে টমের গলা শুনেই কিরনের আনন্দ হলো। 
কি রে তুই এত সকালে-টম বলল। কোন বিপদ নাকি। আমাকে ফোন করবি না। কি কিছু হয়েছে। 

প্রায় নিশ্বাস বন্ধ রেখেই কথাগুলো বলল টম।টমের দিকে  তাকিয়ে ওকে ধাক্কা দিয়ে ভিতরে ঢুকে কিরন বলল
'তোর ঘরে চল কথা আছে।'
 টমের ঘরে যেতে যেতে কিরন খেয়াল করল টম শুধু শর্টস পড়ে আছে। খালি গা। আর শর্টসের মধ্যে সামনে পেছনে দাগ। এ যে মাল মানে বীর্যের দাগ তা আর বলে দিতে হবে না। গায়ে মাখলো না কিরন। অন্যদিন হলে ক্ষ্যাপাত কিন্তু আজ তার টমকে দরকার।

ঘরে ঢুকেই টম কিরনকে বলল- কি হয়েছে বল।
কিরন চেয়ারে বসে বলল -আগে জল খাওয়া।  
জল খেয়ে কিরন একটু ইতস্ততভাবেই এক এক করে রাতের ঘটনার বর্ননা দিতে লাগলো।  টমও জানে কিভাবে বন্ধুর পেটের কথা বের করতে হয় তাই সে ভালোভাবে শুনে নিল খুটিয়ে খুটিয়ে। এর মাঝেই সিগারেট ধরিয়েছে সে। যা কিরনের কাছে অনুমেয় নয়। তারপর আবার একটা। এবার অর্ধেকটা কিরনের হাতে দিয়ে নিজেকে বিছানায় এলিয়ে দিয়ে মৃদুস্বরে বলল
- এই  ঘটনা।  
- এভাবে বলছিস যেন এটা সাভাবিক।
- না তা নয়। তবে তোর আমার জন্য এটাই হবার।
- মানে? মানে কি? কি বলতে চাইছিস।
- আছে আছে অনেক কিছুই আছে। চা খেয়েছিস? নাস্তা?
- না। নাস্তা পোদে গেছে। তুই আগে আমাকে বল তোর কথার মানে কি? 
- বলব বলব। দাড়া তার আগে তোকে নিয়ে মর্নিং ওয়াকটা করি।
- এবার বাড়া আমার কিন্তু মেজাজ চরছে। তোমার পোদে দিব ওয়াক।
- আরে দাড়াস না। বলছি সব। তা এবার কি করবি। মাসীকে চুদবি আগে নাকি দিদিকে। 
- তোর মাকে চুদব শালা। খ্যাক করে উঠে কিরন।
- যা চোদ। ওইতো ও ঘরে।  পোদ উলটিয়ে শুয়ে আছে, যা না যা চুদে দিয়ে আয়। টমও একটু গলা ভাড়ি করেই বলে।
- মাইরি, তোর মুখে কিছুই আটকায় না, না।
- কেন আটকাবে। তোকে তো সবই বলেছি। তুই বোকাচোদা আমাকে ভাব দেখাস। এহহহহ কি আমার সুবোধ ছেলেরে।
- এই মাদারচোদ। আমাকে কি বলেছিস।তোর কথা শুনলে আজ মরতে হত। 
- কেন মরতে হবে কেন আজ তো বাড়া সাক করিয়েই এসেছ, মরেছ???
কিরন চুপ হয়ে যায়। টম বলতে থাকে জামা কাপড় পরতে পরতে।
- আমি যা বলি তা হয় কিনা বল। আমি জানতাম এটা হবেই। আর তাই তুই রাজী না হলেও আমি হাল ছাড়ি নি। তোর মত গান্ডু আমি না। শালা মাদারচোদ। এবার টম ক্ষ্যাপে যায়। টম দাঁড়িয়ে মুতে নেয় নিজের রুমের কমডে। তারপর চুপ হয়ে বসে থাকা কিরনকে বলে উঠে,
- আমি তো ঠিকই আছি আমার পথে।
- তার মানে সত্যিই তুই মাসীকে চুদবি।
- চুদবি কিরে, অলরেডি চুদছি।
কিরন কথা বলতে বলতে দাঁড়িয়ে পরে ছিল। এবার সে ধপ করে বিছানায় বসে পরল।
এ কোন জগতে পা দিচ্ছে সে? এ কোন জীবন তাকে হাতছানি দিচ্ছে! কোন জীবন তাকে আহবান জানাচ্ছে!!!!!!

চলবে.....
[+] 2 users Like Kusol's post
Like Reply
#8
বানানের দিকে খেয়াল করবেন।
[+] 1 user Likes amzad2004's post
Like Reply
#9
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#10
(19-01-2022, 08:43 PM)Kusol Wrote: Sorry দাদা আমার ভূল হয়েছে। আমি এর আগে এখানে পোস্ট করিনি। শিখে নেব সব, আপনি যে আমার লেখা পরেছেন তাতেই আমি ধন্য। হা ইনসেস্ট, কিন্তু এতে কাহিনী আছে, আশা করি ভবিশ্যতে আপনাকে আশাহত করবনা। আমাকে গাইড করবেন দয়া করে।

কুশল।

আপনি যখন বলছেন তখন পড়বো। তবে গল্প পুরো শেষ হলে। একটা প্রশ্ন --- আপনি রেজিস্টার করেছেন 2019 এ। লিখছেন 2022 এ। কারনটা কি জানতে পারি!

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#11
(20-01-2022, 04:40 PM)Bichitravirya Wrote: আপনি যখন বলছেন তখন পড়বো। তবে গল্প পুরো শেষ হলে। একটা প্রশ্ন --- আপনি রেজিস্টার করেছেন 2019 এ। লিখছেন 2022 এ। কারনটা কি জানতে পারি!

❤❤❤

তেমন কোন কারন নেই। এত দিন পড়েছি, আর এখন একটু সাহস বেড়েছে এই আর কি  Tongue Big Grin Blush Exclamation Exclamation
[+] 2 users Like Kusol's post
Like Reply
#12
Question 
শহরের উত্তর দিকের শেষ মাথায় যে বাড়িটা রয়েছে, তাকে সবাই শিল্পী বাড়ি নামেই চেনে। এবাড়ির সাথেই আছে থিয়েটার, কনফারেনস হল, কেয়েকটা মেকওভার সেলুন, নাচ ও গানের স্টুডিও, এগুলো পার হলেই একটা রাস্তা সুইমিংপুল ও আঙিনা কে আলাদা করে, তারপর মেইন বাড়ি। সব মিলিয়ে একে ফাইফ স্টার হোটেল বললেও কম হবে না। এখানে নিয়মিত শিল্পী কলা কুশলীরা ভীড় করে।কেউ নাচ শেখে কেউ গান, রেকর্ডের সাথের লোকেরা, আসে অভিনেতা অভিনেত্রী আরও বড় বড় লোকজন। সবাই শিল্পী বাড়ি বললেও এ বাড়িরও নিক ন্যাইম আছে। গোপনে একে সবাই নটি বাড়িই বলে। সমাজে এ বাড়ির মালিকের প্রভাব আছে। অনেক উপরে এদের হাত।আছে কদর। সমিহ করে সবাই, ভালোও বাসে। এ বাড়ির আপ্যায়ন যে জগৎ বিখ্যাত। তবে যার তার জন্য নয়। 

নটি বাড়ির দুতলার ঘরগুলোতে থাকে মালিকেরা। মানে দু বোন। কথা আর কনা। এরাই এই সাম্রাজ্য চালায়।  কথা কিছুটা রাজনৈতিক ভাবে সক্রিয় কিন্তু কনা মনে প্রানে বেঁচে থাকতে চায় শিল্প চর্চা করে। মুলত কথা-ই সব। সে যা বলে তার এদিক সেদিক হবার সাহস নেই এ বাড়ির কোন সদস্যের।

মোবাইলের রিংটোন বেজেই চলছে। ফোন ধরতে ইচ্ছে করছেনা কনার। তবু্ও হাতে নিয়ে দেখতে গিয়ে ফোনটা রিসিভ করল সে।
- হ্যালো। হা দিদি বল। হা এইতো তোমার ফোনে ঘুম ভাঙলো। হা দিদি ভালো আছে। তোমাদের কি খবর। রঘু দা তনিমা ওরা সবাই ভালো তো। হা হা ভালো ভালো।
- কি? কিছুক্ষণ  চুপ করে শুনলো কনা। হাই তুলতে গিয়েও তুললো না। নিজের বেড সাইডে রাখা সিগারেট নিয়ে,, রাতে গিয়ে দেখলো লাইটার টা নেই ওখানে। বিছানা থেকে নেমে সোজা তিন তলার দিকে হাটা শুরু করল।
- তারপর। এখন কি করবে? আচ্ছা আচ্ছা ভালো। ঠিক আছে চালিয়ে যাও। তনিমাকে আমাদের এখানে পাঠাচ্ছো না কেন। আরে, তুমি জানো না আমরা রেট দিই না। ওকে যা পাইয়ে দেব তা তুমি হাতে পেলেই টের পাবে। মেয়েটাকে আর আটকে রেখনা দিদি। এঞ্জয় করতে দাও লাইফটাকে। 
-শোন টেনশন করবে না আমি দেখছি।

কলটা কেটে দিতেই আরেকটা কল ঢোকে ফোনে। মনে মনেই বলে- দিদি এখন! কলটা রিসিভ করতে করতে জোরে ডাক দেয় ঠিক দুবোনের ঘরের মাঝের বড় আয়নার সামনে দাঁড়িয়ে। 
- রেখা দি আমাকে লাইটার দাওতো। ফোনে হা দিদি বলে আয়নায় নিজেকে দেখে সে। নাইটিটা ঠিক করে। পোদের মাংস গুলো কোন রকমের ঢাকা তার সামনে মাইয়ের ৫০ ভাগ তো বের হয়েই আছে। 
- হ্যালো। হা দিদি বল। 
- উঠেছিস?? ফোনের ওপাশ থেকে কথা। 
- হা, কোথায় তুমি? 
- এক্ষুনি গেস্ট গুমে আয় তো।
- ৫ মিনিট দাও ফ্রেশ হয়ে আসছি।
- ফ্রেশ হতে হবে না,  আমি বাহিরে যাবো, তারাতাড়ি আয়।
- বাথরুমে যাইনি এখনো। নেকি সুরে বলে কনা।
- সব বাদ, যেখানে আছিস,  যে ভাবে আছিস তারাতাড়ি আয়।
কনা জানে তার দিদি এত ভালো ভাবে কথা বলার মানুষ না। তাকেই দিনে হাজার বার মাগী বলে নিশ্চয়ই গুরুত্বপূর্ণ কোন কিছু।  সে রেখার কাছে লাইটার নিয়ে সিগারেট ধরাতে ধরাতে ফোনে বলে - আসছি।
রেখাকে প্রশ্ন করার আগে কল কাটে। 
- দিদি কোথায় যাবে এত সকালে?
-  কেন তুমি বুঝি জানো না! আজ না দক্ষিনে মিটিং আছে।
- ও হো, মনে পরেছে, যাই বাবা গেস্ট রুমে আবার রাগ না করে, তোমাকে কিছু দিতে বলেছে?
-;হা।  বলল তো ভালো একটা ভদকা নিয়ে যেতে।
- কে এসেছে রে? 
- কে আবার ওই তো বেটে করে লোকটা যাকে কাল টিভিতে দেখলে।
- আচ্ছা যাও তুমি নিয়ে এসো, আমি যাই।

লোকটা উচু দিকের একজন,  খুব নাকি চোদনবাজ। মাগী খোর হিসেবে ভালো নাম ডাক।  দিদি বলেছিল দারুণ স্টামিনা। কনার সাথে ভালোই সম্পর্ক। কিন্তু ওকে টেস্ট করা হয় নি কনার। ভালোই হবে যদি সকাল সকাল একটু চুলকে নেয়া যায়। 

দরজা খুলে ভিতরে ঢুকতেই দেখলো লোকটা দিদির দিকে ঝুকে কি নিয়ে যেন আস্তে আস্তে কথা বলছে।
- হ্যালো। 
- হায়। দুজনেই হাত মিলিয়ে নিলো।
কথা কনার দিকে তাকিয়ে 
- এটোম দার তো পরিবেশের সাথে কাজ, তা কিছু ফরেনার আসছেন। ওই ওদের সময় দেবার মত কাউকে চাইছিলেন আরকি। 
- না মানে যাকে দেবে সে এই ইভেন্টের কো-অর্ডিনেটর হবে সাথে আর একটু আরকি। দাত কেলিয়ে হাসতে হাসতে বলে লোকটা।
- কাজ হয়ে যাবে এটোম দা। কনা বলে, 
তা খালি এ টুকুই,  আজ কাল কাজ ছাড়া এদিকে আসোই না। আমাদের তো কোন সুযোগ নেই। 
- না না তা নয়। ব্যস্ততা বেড়েছে এই আরকি।
- তোরা কথা বল আমি বেড়োব। এটম দা তুমি ওর সাথে কথা বল আমার এখন না বেরুলে দিদি আবার রাগ করবেন। বলেছেন তারাতাড়ি যেতে। কনার দিকে তাকিয়ে,  দাদাকে একটু মার্কেটের সেলুন এর ব্যাপারটা শেয়ার করিস, আর হা মাগীটা এখনো আসে না কেন? ডাক দে আমি চললুম। 

কথা বের হবার সময় দরজাটা টান দিয়ে গেলো। এটোমের দিকে তাকিয়ে কনা,-
- তোমার হাতে সময় আছে তো, নাকি আবার আমাকে ভয় পাচ্ছ।
- ভয় আমি, জোরে হেসে বললেন বন্দুক বের করলে তুমি না পালিয়ে যাও।
- তা আজ কাল বন্দুক কোথায় ফোটাচ্ছেন। এ দিকে আসেনই না।
- আরে তাইতো সময় হাতে নিয়ে সকাল সকাল চলে এপলাম, তোমার বোনতো সময় দিলো না। মেয়েরাও নাকি ঘুমে। তোমার কথা বলেই তো আটকে দিলো। ব্যস্ত বুঝলে ব্যস্ত। তা তোমার কেমন যাচ্ছে।?
এতক্ষণ দাঁড়িয়ে কথা বলছিল কনা। এবার সামনাসামনি  চেয়ারে পা দুটো হালকা ফাঁক রেখেই বসল সে। যাতে এটোম তার পেন্টিটা দেখতে পায়। 
- তা কত জন আসছে? 
- চার জন। এর মধ্যে আবার একজন মহিলা। উনিই আসল। শুনেছি সি ইজ ক্রেজি এবাউট ইয়াং বয়েস, সো।
- বলেন কি? আমি তো মেয়েদের চিন্তা করছিলাম, তা কেমন চাই,
- সব উঠতি মডেল। 
রেখা এক বোতল ভদকা আর গ্লাস নিয়ে ঢুকল। তারপর চুপচাপ বেড়িয়ে গেলো। 
- তা কোথায় উঠছে?  
- নর্থভিনায়। ওটাতেই আসার কথা।
- ছেলেদের ফরেনার ভিতি আছে, আচ্ছা মেনেজ হবে।
গ্লাসে পেগ বানিয়ে সামনে এগিয়ে দিয়ে কনা বলে তা সকাল সকালই খাবেন!!!
হাত বাড়িয়ে গ্লাসটা নিয়ে এটোম বলে-
ভদকা আর ভোদা এইদুইটাই তো জীবন। হো হো হো....
- তা আমি একটু ফ্রেশ হয়ে আসি।
- আরে কি ফ্রেশ হবে, একেবারেই যেও।
গ্লাসটা হাতে নিয়ে উঠে যায় এটোম। হেচকা টানে কনাকে টানে নিজের কাছে। মুখোমুখি করে মুখটা চালিয়ে দেয় কনার মুখে।এক হাতে গ্লাস আর এক হাত দিয়ে মাথাটা ঠেসে ধরে। সিগারেট খাওয়া বাসি মুখটা তাকে আরো উগ্র করে তোলে। জিভ দিয়ে জিভ চাটা চলে কিছুটা সময়।  এবার চুমুক দেয় গ্লাসে। গ্লাসটা রেখে আলতো করে কনাকে পাশেরববিছানায় ঠেলে দেয়। কনা আউচ করে ওঠে পরে গিয়ে। সকালের ফোনের পর থেকে তার গুদ ভিজে আছে। নিজের পা দুটো একটু ছরিয়ে দেয়। এটোম পেন্টির উপর দিয়ে একটা চুমু দেয় কনার গুদে। কনা কেপে উঠে। নাভীতে দেয় আর একটা।  এবার দুই মাইয়ের মাঝে। কনা হালকা বাধা দিয়ে থামিয়ে  নাইটিটা খুলে রাখে। ব্রাটা খুলতে দেরি করে না এটোম। সে পাকা চোদারু। মাই নিয়ে খেলতে শুরু করে। 

চলবে........
[+] 2 users Like Kusol's post
Like Reply
#13
দারুণ লাগছে।খুব সুন্দর এগিয়ে চলেছে গল্প।সাথে আছি লাইক আর রেপু দিলাম।
[+] 1 user Likes Ankit Roy's post
Like Reply
#14
bah darun likhsen dada
Like Reply
#15
(22-01-2022, 12:41 PM)ronylol Wrote: bah darun likhsen dada

ধন্যবাদ দাদা, আপনাদের অনুপ্রেরণাই আমাদের মত নতুনদের সাহস দেয়।
[+] 1 user Likes Kusol's post
Like Reply
#16
34 D Cup মাই গুলো যেন সদ্য উন্মচিত হল। কি সুন্দর এর রঙ, আর বোটাটা একটা কালো আঙ্গু্‌র, মাইয়ের ঘের যেন মাপ মত বসিয়েছে কেউ। চুমু দেয় গোটা কয়েক এটোম। কি সুন্দর সেন্ট কনার শরীর থেকে আসে। জিভ দিয়ে আলত করে চেটে দেয়। মুখ দেয় একটায়।

- ওহ। 

জিহবার ছোয়ায় মাইটা ঠেলে দেয় কনা। শরীরটা মোচড় দিয়ে পাছাটা একটু ঊপরে তুলে আবার ছেড়ে দেয়। হাত বাড়িয়ে প্যান্টের উপর দিয়ে এটোমের বাড়া ঠেসে ধরে, কচলায়। অন্য মাইটাকে নিয়ে এটোমের খেলা চলে, হাত কে বেশি করে কাজে লাগায় এটোম। মনে মনেই বলে 'কি নরম'। এর আগে কথা আর কথার মেয়ে  শশী কে চুদেছে সে। এ বাড়ির মেয়েরা কারো চেয়ে কেউ কম নয়। কি রূপে, কি চোদনে। এরা জানে কিভাবে পুরুষকে আনন্দ দিতে হয়। তাইতো সবাই হা হয়ে থাকে এ বাড়িতে আসার জন্য। আর এরা সুযোগ দিলেই তবেই ভাগ্যের সিকে ছেড়ে। একটা মাই চুষতে থাকে এটোম। অন্য হাত দিয়ে জোড়ে জোড়ে টিপতে থাকে অন্য মাই। এতেই যেন কনার গুদ দিয়ে বন্যা বয় রসের। সে শীৎকার দিতে থাকে।

- ইস-ওহ- ইস। খাও সোনা খাও, খেয়ে খেয়ে শেষ করে ফেলো, ওহ টেপ না বাড়া জোড়ে, হাতে কি জোড় নেই মাদার চোদ, আহ হহ আহ ওহহহ সোনা আমার, ওহ মাই দুটো টিপে চুষে দুদ বেড় করত সোনা। বেবি অহ .........।

এক মাই থেকে অন্য মাই এভাবেই চলছে কিছুক্ষণ। এবার আর দেরি করতে চায়না এটোম। তার বাড়া ফেটে যানার জোগার। প্যান্টের নিচে আর থাকতে পারছেনা। প্রয়োজনের কথাটা যেন বুঝে ফেলে কনা। এটোমের মাথার চুল ধরে টেনে এনে কিস করে ঠোটে। এর পর পাল্টি খায়। নিজেই শার্ট আর গেঞ্জি খুলে দেয় এটোমের। কানে আর ঘাড়ে কিস করে। পুরো বুকে ছোট ছোট করে চুমু দেয়। আহ কি যে সুখ , এটোম চোখ বন্ধ করে গা দেয় বিছানায়। ঠোটের কাছে জিভ দিয়ে সুরসুরি দেয় কনা। কামড়ে ধরে কিস করে এটোম। পাল্টাপাল্টি কিস চলে। তারপর কনা মাথা নিয়ে যায় আবার বুকে। নিপিল এ কিস করে, চোষে। জিভ দিয়ে সুরসুরি আর কিস দিতে দিতে নামে নিচে। প্যান্ট খোলে এক ঝটকায়।কিন্তু শর্টস নামায় আস্তে আস্তে। এটোমের প্রতিটি লোমে যেন মধু। চাটে সে। এটোম বুঝতে পারে এরা হাই প্রফেসনাল। শশী ও এভাবেই তার বাড়ার মাথায় মাল এনে দিয়েছিল। বাড়াটা ধরে একবার মেপেই নেয় চোখ দিয়ে কনা। আট ইঞ্চি তো হবেই। মোটাও তার অর্ধেক। কালো একটা রড যেন। গোড়ায় বাল গুলো একটু ছোটই। দিনা দশেক হবে কেটেছে। আগায় চুমু দেয়। হাতের আঙ্গুল দিয়ে চেপে ধরে বাড়াটা। হালকা মুখে নিয়ে জিভ দিয়ে ভিজিয়ে দেয় আগা। এবার মুন্ডিটা ছাড়ায়। জিভ ঘোরায়। পুরো বাড়া মুখে নিয়ে আগ পিছ করে। এটোম এ চোষনে পাগল হতে থাকে। কনা জিভ দিয়ে মজা দেয় মুন্ডিতে আর বাড়ার গোড়ায় আর আন্ডকোষে সুরসুরি দেয় কয়েক বার। এটোম অহ অহ ওহ ওহ করতে থাকে। কিন্তু মাল ধরে রাখে সে। নিজেকে সামলে কনাকে টান দেয়, বলে-
-এবার আমার পালা
- কিসের পালা সোনা। কথাটা যেন এটোম শুনতেই পায়নি।
কনার দুই পা ফাঁক করার আগে পেন্টিটা টেনে খুলে নেয়।
- বাবু আমার গুদের রস খাবে, সোনা মুখ দিলে মুতও খেতে হবে।

পা ফাঁক করে গুদে কয়েকবার হাত ঘষে সে। এটোম গুদের রূপ দেখে তাকিয়ে থাকে, কি সুন্দর গুদ, এরা শরীরের প্রতিটি অঙ্গের যত্ন নেয়। রসে গুদটা চিকচিক করছে। একটা বালও নেই। গুদের পাপড়িগুলো কাপছে আর ডাকছে। চকাম করে কিস করে। জিভ দিয়ে চাটতে থাকে। জিভ গুদে ঢুকিয়ে রস খেতে থাকে। মাঝে মাঝে দুটো আঙ্গুল ভিতরে ঢুকিয়ে নাড়ান দেয়, অহ আহ ওহ আহ ওহ ওহ মাগো, চাট মাদার চোদ তোর মার গুদ কি এভাবেই চাটিস নাকি বউয়ের টা, তোর বেটির কি গুদে এত রস আছে, খেয়ে ফেল সব রস, আহ আহ অফ ওহ ওফ, আ -আ-আ-

গুদটা এগিয়ে এগিয়ে চাটায় কনা। ওর কথায় আরো উত্তেজিত হয় এটোম। কিট্টা ভালো করে চুষতে থাকে, জিভ দিয়ে নাড়ায়, মুখ আগ পিছ করতে করতে পোদের ফুটোয় একটা আঙ্গুল দেয়। হিশহিশিয়ে ওঠে কনা, অরে আর আআ আহ ওহ  নিজেই ২ টা আঙ্গুল দেয় গুদে। আংলী করতে থাকে, এটোম জানে এখন কি দরকার কনার। নিজের বাড়াটা বের করে এটোম, থুতু মাখায়, ঠেসে ঘষতে থাকে কনার গুদে। কনা ছটফট করে,
- ঢুকানা শালা, নাকি মাল এখানেই ফেলবি। তাতিয়ে দেয় সে।
- আজ তোকে চুদতে চুতদে মেরেই ফেলবরে মাগী, শালী রেন্ডি, এত চোদন খাবার শখ। আজ হয় তোকে চুদে মারব না হলে নিজে মরব।
বাড়াটা ঢুকিয়ে জোড়ে ঠাপ দেয় এটোম। শরীরের সর্ব শক্তি দিয়ে বাড়াটা গেথে দেয় কনার গুদে, তারপর হেলে হালকা নিছু হয়ে কনার ঠোট কামড়ে জোড়ে জোড়ে ঠাপ দিতে থাকে। হাত চালিয়ে দেয় মাইয়ে, বোটা গুলো ঘুড়াতে থাকে তিন আঙ্গুল দিয়ে। টিপে দেয় মাই, বোটা।
- অহ বেবি চোদ চোদ আহ ওহ আআ আআ উ ও ওঁ আহ, ওফ অহ আহ ......
তীব্র হতে থাকে শীৎকার, এভাবে চলে মিনিট ১০, তারপর কনাকে টেনে ডগি হতে বলে ইশারায় এটোম,
- আহহহ রে, অহ ওহ চাট পোদ চাট পোদ চুদবি নাকি

এটোম বাড়া আবার গুদে দেয় কিন্তু এবার বুঝতে পারে কাকে বলে গুদের কামড়। বাড়া ঠেলে পুরোটা দিতে ডাবল শক্তি দেয় সে। 
- ফাক ফাক মি, ফাক মি হার্ডার, ওহ গড, ফাক ইয়া ইয়া অফ চোদ শালা জোড়ে, আহ গুদ ফাটিয়ে ফেল অহ ওহ আআ - আআ- অফ গড, গেল গেল অফ আমার জান, আমার খসবে, উররি মা অফফফ... কনার শীৎকার আর গোঙ্গানো চলে, ঘরময় পুচ পুচ থাপ্ থাপ শব্দ, এক আদিম সঙ্গীত।

এটোম বোঝে কনার মাল খসছে, সে ঠাপের তীব্রতা বাড়ায় নিজেও বুঝতে পারে তারও সময় আসছে, নে মাগী খেয়ে নে, পুরো বাড়া কামড়ে খেয়ে নে, তোর ভোদার গরম জলে স্নান করা আমায়, আজ সব রস সেচে বের করে দেব, আহ আহ অফফ খা শালি তোর বাপের ঠাপ খা..........

কনা ধনুকের মত বেকে বেকে উঠে, রস ছাড়ে সাথে মুতেও ফেলে সে, বাড়ায় টের পায় এটোম, নিজের আন্ডকোষে গরম মুতের ধারা লাগে, আর বেশি গরম খায় সে, নিজেও ছেড়ে দেয় রস, কেপে কেপে উঠে গুদেই ঢেলে দেয় তার বীর্য্য, এলিয়ে পরে কনার গায়ে, পিঠে মুখ ঘষে, ঘরময় শীৎকার আর ঠাপানোর থাপ থাপ শব্দের গান বন্ধ হয়ে সেখানে চলে দুটি প্রানীর তীব্র শ্বাসের শব্দ, আর তৃপ্ত মৃদু হাসি। কিছুক্ষণ চুপ করে শুয়ে থাকে দুজনেই। নিজের মুতে ভিজে যাওয়া জায়গা থেকে পাছা সরাতে গেলেই এটোম বলে ওঠে
-বাব বাহ, ভালোই খেলতে পারোতো।
- আপনিও তো কম যান না। কনা একটু মুখ বাকিয়ে বলে,
- আজ অনেক দিন বাদে সেই ইয়ং বয়সের মত স্বাদ পেলাম।
- ইটস মাই প্লেজার, বাট ইউ আর এ র হর্স অলসো। 
-মাইরী খুব ভালো লাগলো, তা এখনি ফ্রেশ হতে যাবে, নিজেকে বিছানা থেকে তুলতে তুলতে বলে এটোম,
- আপনি কি এখনি যাবেন, 
- হা আমার কি তোমার কাছে থাকার সৌভাগ্য আছে, না আমার সাথে তুমি থাকবে, যেতেই হবে, সো ...। উঠতে গেলে এটোমকে টেনে বুকের কাছে নেয় কনা
- তা আমাকে নিয়ে গেলেই হয়, তোমার সব রস নাহয় আমার গুদেই ঢালবে এখন থেকে,
- হা আর তোমার বোন আমায় মেরে ফেলুক আরকি,
ফ্রেশ হতে যায় এটোম। এসে দেখে কনা এখনো নেংটো হয়ে শুয়ে কার সাথে ফোনে ফিস ফিস করছে। ওকে দেখে কলটা কেটে দিয়ে উঠল। গ্লাসটা বাড়িয়ে দিয়ে -
- দাদা আপনার এলাকার মিনি সুপারে আমাদের বিউটি সেলুন আছে,
কথাটা শেষ করতে দেয় না এটোম, কাছে টেনে নেয় কনাকে, হাত দিয়ে পোদ দুটো টিপে দেয়। 
- হা আমি সব জানি, তোমার দিদি বলেছে, কাজ হয়ে যাবে, বিপক্ষে কেউ দাড়াতে পারবে না, পারলেও টিকতে দেব না।
গ্লাসে চুমুক দিয়ে এটোম বলে
- তা রানীর কি কিছু চাইনা,
- আছে, কিস করে ঠোটে, আছে, আমাকে আপনার এলাকায় আপনার একটা ফ্লাট দিতে হবে, একটু নিরিবিলি,
- অবশ্যই, তা হঠাৎ ফ্লাট,
- একটু প্রাইভেট,
- ওকে, হয়ে যাবে, কবে লাগবে আমাকে বলো, আর হা কালই আমার লোক চাই, গার্ল গুলো একটু সরেস।
- আপনার জন্য দেব?
- না বাবা, মারবে নাকি! মিডিয়ায় আসলে পদ থাকবে, দরকার নাই,
এটোম বেড়িয়ে গেলে কনা উপরে আসতে সিঁড়িতে পা বাড়ায়। রেখা দেখে মুচকি হাসে। কাছে এসে কানে কানে বলে,
- বিটা বিকি কোমল এর ঘরে, তারাতাড়ি যাও,
- ফ্রেশ ত হব, কেবল ই চুদিয়ে এসেছি, বাবা মা ওঁর ঘরে কি করে,
- গেলেই দেখবে।
ফ্রেশ হতে যায় না কনা, রেখাকে সাথে নিয়েই সোজা নিজের মেয়ের ঘরে যায়। পড়নে একটা শুতাও নেই। ঘরে ঢুকতেই কনার বাবা বিটা তাকে জড়িয়ে ধরে, -
- তোর মেয়ের মাসিক হয়েছে,
- আজ থেকে ওকে ট্রেইন করবে তোর বাবা, বিকি বলে, কনার সৎ মা।
কনা আস্তে করে বাবাকে সরিয়ে দিয়ে মেয়ের কাছে যায়। মেয়েকে চুমু দেয়, দু হাত বড়িয়ে বুকে নেয়। সবার দিকে তাকিয়ে চয়াল শক্ত করে বলে,
- এ বাড়ির নিয়ম আনুযায়ী ওর বাবা ওকে নেবে, বাবা। আমাকে একটু সময় দাও।
সবাই চুপ হয়ে থাকে। মেয়েকে নিয়ে নিজের ঘরে যায় কনা।

চলবে............
[+] 2 users Like Kusol's post
Like Reply
#17
চমৎকার লেখনি,,,,চলতে থাকুক,,আমরাও সাথে থেকে পড়তে থাকি,,
Like Reply
#18
অসাধারণ বর্ণনা, চালিয়ে যান দাদা
Like Reply
#19
update er opekhay dada
Like Reply
#20
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)