Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Journey With Father-In-Law
#1
, আমি লিখছি. আমি ব্যাঙ্গালোরের একজন গৃহিণী। আমি একটি স্বনামধন্য MNC-তে সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করতাম কিন্তু আমি এখন চাকরি ছেড়ে দিয়েছি। আমি এখানে আমার নাম প্রকাশ করতে চাই না। আমার বয়স 28 বছর এবং আমি 5 বছর আগে বিয়ে করেছি। নিজেকে প্রশংসা করতে বিশ্রী লাগে কিন্তু আমি একজন ভদ্র মহিলা এবং অনেক পুরুষ আমার সৌন্দর্যের প্রশংসা করে।

এই ঘটনাটি দুই মাস আগে ঘটেছিল যখন আমি আমার শ্বশুর এবং আমার 3 বছরের ছেলের সাথে ব্যাঙ্গালোরে ফিরছিলাম। আমরা মুম্বাই থেকে ভ্রমণ করছিলাম এবং আমাদের যাত্রার জন্য ফার্স্ট ক্লাস এসি-তে টিকিট বুক করেছি। এটি একটি রাতারাতি ভ্রমণ হতে হবে এবং আমরা আমাদের বগিতে বসতি স্থাপন. এটিতে দুটি বার্থ ছিল - উপরের এবং নীচে এবং বগিটির সম্পূর্ণ গোপনীয়তা ছিল।

আমার শ্বশুরবাড়িতে এসে, তিনি 54 বছর বয়সী একজন সুদর্শন মানুষ। তাকে তার বয়সের চেয়ে ছোট দেখাচ্ছে। আমি কখনই তার উদ্দেশ্য নিয়ে সন্দেহ করিনি। তিনি সবসময় আমার কাছে ভালো ছিলেন এবং আমি তার সাথে ভ্রমণ নিরাপদ বোধ করেছি। তাই দাদর স্টেশন থেকে রাত ১০টা নাগাদ ব্যাঙ্গালোরের দিকে যাত্রা শুরু করে।

আমরা প্রায় 24 ঘন্টা পরে ব্যাঙ্গালোর পৌঁছানোর ছিল. ট্রেন যাত্রা শুরু করার সাথে সাথে আমরা নিচের বার্থে বসলাম। আমার শ্বশুর বলেছিলেন যে তিনি নীচের বার্থে ঘুমাবেন কারণ তিনি উপরে উঠতে পারবেন না। আমি এটা ভাল ছিল. আমার ছেলে আমার কোলে বসে ছিল আর আমি জানালার কাছে বসে আছি। এদিকে, আমরা বেঙ্গালুরুতে পরিবার এবং দর্শনীয় স্থানগুলি সম্পর্কে সাধারণত চ্যাট করছিলাম। তিনি 6-7 মাস পর ব্যাঙ্গালোরে আসছেন এবং আমাদের সাথে থাকতে পেরে খুব উত্তেজিত ছিলেন।

রাত 11 টার দিকে, আমার ছোট বাচ্চা ঘুমাতে শুরু করে। তাই আমরা তাকে ঘুমানোর সিদ্ধান্ত নিয়েছি। আমার শ্বশুর নিচের বার্থ নিতে চেয়েছিলেন, আমি আমার ছেলেকে উপরের বার্থে ঘুমাতে বাধ্য করি। আমি আমার শ্বশুরকে বলেছিলাম যে আমি আমার ছেলের সাথে উপরের বার্থে ঘুমাবো যেখানে তিনি বলেছিলেন যে তিনি এখনও ঘুমাননি এবং কিছুক্ষণ কথা বলতে চেয়েছিলেন যতক্ষণ না তার ঘুম আসে।

এদিকে তিনি ওয়াশরুমে গিয়ে কিছুক্ষণ পর ফিরে এসে আমাদের কেবিনের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন। আমি এটা স্বাভাবিক খুঁজে পেয়েছি. তিনি বলেছিলেন যে তিনি কিছুক্ষণ পরে ঘুমাবেন এবং ঘুম না আসা পর্যন্ত তিনি কথা বলতে চেয়েছিলেন। কম্পার্টমেন্টের দরজা বন্ধ রেখে আমরা দুজনেই নিচের বার্থে ছিলাম আর আমার ছেলে উপরের বার্থে ঘুমাচ্ছে।

আমরা স্বাভাবিকভাবে আড্ডা দিতে শুরু করলাম এবং সে আমার থেকে একটু দূরে বসে ছিল। তিনি আমাকে তার ছেলে, আমাদের বিবাহিত জীবন এবং সবকিছু সম্পর্কে জিজ্ঞাসা করতে লাগলেন। আমি স্বাভাবিকভাবে উত্তর দিচ্ছিলাম এবং তিনি আলোচনা চালিয়ে গেলেন। এই সব সময়, আমি লক্ষ্য করলাম যে তিনি কথা বলতে বলতে ধীরে ধীরে আমার কাছাকাছি আসছে. আমি এতে নিরাপত্তাহীন বোধ করিনি কারণ আমি তাকে পুরোপুরি বিশ্বাস করেছি। আমি জানালার কাছে ছিলাম এবং প্রায় 15-20 মিনিট কথা বলার পর, সে আমার পাশে বসে খুব স্বাভাবিকভাবে কথা বলছিল। আমি কোন প্রতিক্রিয়া না জানিয়ে তার সাথে চ্যাট করতে থাকলাম।

স্টেশনগুলো চলে গেল আর মাঝরাত এলো। তিনি এখনও আমার পাশে বসে ছিলেন এবং আমরা একে অপরের সাথে কথা বলতে উপভোগ করছিলাম। তিনি অনেক রসিকতা করতেন এবং আমি খুব হাসছি। যেহেতু এটি একটি এসি বগি ছিল, তাই আমিও এই সব সময় জমে ছিলাম। তিনি সেটা লক্ষ্য করলেন এবং আমাকে ট্রেনের কর্মীদের দেওয়া কম্বলটি দিলেন। আমি এটিকে নিজের চারপাশে মোড়ানো এবং চ্যাট চালিয়ে যাচ্ছি কিন্তু আমি এখনও জমে ছিলাম। তিনি আবার আমার বিয়ের প্রসঙ্গ তুললেন এবং আমার প্রশংসা করতে লাগলেন যে তার ছেলে কত ভাগ্যবান।

তিনি আমার সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং তার পরের জন্মে আমার মতো একজন সঙ্গী পাওয়ার ইচ্ছা নিয়ে ঠাট্টা করেছেন। আমি তার চারপাশে আরও বেশি স্বাচ্ছন্দ্য বোধ করছিলাম কারণ তিনি মেজাজটি অনেকাংশে হালকা করেছিলেন। আমি একটা নীল শাড়ি পরেছিলাম। তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে আমি এখনও ঠান্ডা অনুভব করছি কিনা যা আমি হ্যাঁ বলেছিলাম। সে আমার খুব কাছে এসে আমার কাঁধে হাত রেখে আমাকে হালকা করে জড়িয়ে ধরল। আমি যে সান্ত্বনা খুঁজে পেয়েছি এবং প্রতিক্রিয়া জানাইনি এবং তিনি কিছু সময়ের জন্য এভাবেই থাকতে থাকলেন।

এদিকে তিনি আমার চেহারার প্রশংসা করতে থাকেন এবং আমি দেখতে পাচ্ছিলাম তিনি আমাকে আরামদায়ক বোধ করার চেষ্টা করছেন। আমি তখন পর্যন্ত এটি বিশ্রী খুঁজে পাইনি। হঠাৎ, তিনি আমাকে আরও সান্ত্বনা দেওয়ার জন্য আমার কাঁধ থেকে আমার পিঠে তার হাত সরাতে শুরু করলেন। আমি যে সামান্য অদ্ভুত খুঁজে পেয়েছি কিন্তু প্রতিক্রিয়া না

সময়ের সাথে সাথে তিনি কথা বলতে থাকলেন কিন্তু তার হাত আমার শরীরের অন্যান্য অংশে চলে যাচ্ছে। তিনি খুব সূক্ষ্মভাবে এটি করেছেন। আমি দেখতে পাচ্ছিলাম যে সে চালু ছিল। আমি স্পষ্ট দেখতে পাচ্ছিলাম তার ইরেকশন। তিনি স্বাভাবিকভাবে কাজ করতে থাকলেন এবং সংবেদনশীল অংশে নরমভাবে হাত সরিয়ে নিলেন। তিনি নরমভাবে আমার boobs প্রান্ত স্পর্শ. তিনি আমার পোঁদ এবং কোমর উপর তার আঙ্গুল সরানো. সে আমাকে চালু করার চেষ্টা করছিল।

আমি দেখতে পাচ্ছিলাম যে আমি গভীর শ্বাস নিচ্ছিলাম এবং কিছুটা কাঁপছি। সে হয়তো খেয়াল করেছে। আমি অবশ্যই বলব যে আমি তার অঙ্গভঙ্গি দ্বারা চালু অনুভব করছিলাম। আমি আমাদের বিশুদ্ধ সম্পর্ক নষ্ট না করতে চেয়েছিলাম কিন্তু তারা যেভাবে আমাকে স্পর্শ করছিল কিছু সময় থেকে আমাকে চালু করেছে।

আমরা কেবিনের আলো বন্ধ করিনি। আমি প্যান্টের উপর থেকে তার খাড়া দেখতে পাচ্ছিলাম। আমি শক্ত হয়ে ছিলাম এবং নড়াচড়া করিনি কারণ তিনি এখানে এবং সেখানে তার হাতগুলি চালিয়ে যাচ্ছেন। আমি প্রতিক্রিয়া না জানার চেষ্টা করেছি কিন্তু আমি জানতাম যে সে যা করেছে আমি গোপনে পছন্দ করছিলাম। তারপর সে আমার পিঠ থেকে তার হাত নিয়ে আমার উরুর উপর রাখল এবং স্বাভাবিক আচরণ শুরু করল।

সে স্বাভাবিকভাবে কথা বলছিল এবং একই সাথে আস্তে আস্তে আমার উরুর উপর হাত নাড়তে লাগল। আমি হতবাক এবং স্তব্ধ কিন্তু প্রতিক্রিয়া না. আমি জানতাম না কি করতে হবে। আমি শুধু সে কি পছন্দ ছিল. আমার মনে হয় সে জানত যে আমি তার কাজগুলো উপভোগ করছি।

তারপরে তিনি হঠাৎ তার স্ত্রীর (আমার শাশুড়ি) একটি আবেগপূর্ণ বিষয় উত্থাপন করেন এবং বলতে শুরু করেন যে তার বিবাহিত জীবন কীভাবে দুঃখজনক ছিল এবং কীভাবে তার অকাল মৃত্যু তাকে প্রভাবিত করেছিল।

এর পরে, তিনি আমাকে জড়িয়ে ধরে বলেছিলেন যে তার ছেলে আমাকে তার স্ত্রী হিসাবে পেয়ে ভাগ্যবান। কেন জানি না, তবে আমি তাকে আবার জড়িয়ে ধরলাম। এটি তাকে প্রচুর সাহস দিয়েছে এবং সে আমার কপালে আলতো করে চুমু দিল। ওর পটানোর জন্য আমি এমনিতেই ভিজে যাচ্ছিলাম। মনে হচ্ছিল আমার বিয়ের কথা ভুলে গেছি। তিনি আমাকে জীবিত অনুভব করেছেন

আমি তার চুম্বনে প্রতিক্রিয়া জানাইনি এবং সে জানত এটি একটি সবুজ সংকেত।

আমি ব্যাখ্যা করলাম কিভাবে তিনি আমাকে চালু করেছিলেন এবং কীভাবে তিনি আমার সমস্ত শরীরে হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরেছিলেন। আমি কেঁপে উঠলাম যখন আমার শ্বশুর আমার খালি কোমরে হাত রাখলেন। আমি একটি শাড়ি পরা ছিল এবং আমি অনুভব করতে পারি তার ঠান্ডা হাত আমার কোমরের প্রতি ইঞ্চি অনুভব করার চেষ্টা করছে। এই মুহুর্তে আমি তাকে থামাতে চেয়েছিলাম কারণ আমি জানতাম এটি ভুল ছিল কিন্তু আমি কিছুই বলিনি কারণ আমি সেই মুহুর্তে খুব চালু ছিলাম। তিনি সম্মতির জন্য আমার দিকে তাকালেন এবং আমি প্রতিক্রিয়া জানাইনি। তিনি আবার এটি ইতিবাচকভাবে নেন এবং আমার শরীর অন্বেষণ শুরু করেন।

যখন এই সব ঘটছিল, আমার বাচ্চা ছেলেটি উপরের বার্থে ছিল এবং আমি এই মুহূর্তের উত্তাপে তার কথা ভাবতেও পারিনি। কেবিনের লাইট জ্বলছিল এবং আমি দেখতে পাচ্ছিলাম যে আমার শ্বশুর কেমন চালু হয়ে গেছে। তিনি আমাকে স্পর্শ বন্য যাচ্ছিল. হয়তো তিনি সবসময় এই কাজ করতে চেয়েছিলেন। তিনি আমাকে স্পর্শ করার সাথে সাথে কাঁপছিলেন এবং গভীর শ্বাস নিচ্ছিলেন। সে খুব কমই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারল। আমি তাকে শক্ত করে ধরে তার দিকে তাকালাম। তিনি আমাকে একটি দুষ্টু চেহারা দিয়েছেন.

আমি অবশেষে বলেছিলাম যে এটি সব ভুল এবং আমাদের এটি করা উচিত নয়। তিনি হঠাৎ দুঃখ বোধ করলেন এবং বললেন যে তিনি সর্বদা এটি করতে চান। তিনি আবার আমার প্রশংসা করতে শুরু করলেন। আমাকে অবশ্যই স্বীকার করতে হবে যে আমি অত্যন্ত সক্রিয় ছিলাম কিন্তু আমার স্বামীর চিন্তা আমাকে কোথাও বাধা দিচ্ছিল। আমি তাকে তার ছেলের কথা ভাবতে বলেছিলাম যার কাছে সে বলেছিল যে সে জানে তার ছেলে আমাকে খুশি রাখার জন্য তার সেরাটা দিচ্ছে না। শুনে হতবাক হয়ে গেলাম।

তিনি আমাকে বোঝাতে শুরু করলেন এবং কথা বলতে থাকলে আমাকে আলতোভাবে স্পর্শ করছিলেন। আমি প্রতিক্রিয়া জানাচ্ছিলাম না এবং মাথা নেড়েছিলাম। তিনি জানতেন যে আমি চালু করেছি এবং তিনি হয়তো আরও কিছু প্রচেষ্টার কথা ভেবেছিলেন এবং আমি স্বাধীনভাবে অভিনয়ে লিপ্ত হতে প্রস্তুত থাকব। আমি অবশ্য খুব ভয় পেয়েছিলাম যদিও আমাকে চালু করা হয়েছিল।

আমি সৎভাবে তাকে বলেছিলাম যে আমি আমার স্বামীর জন্য খারাপ অনুভব করেছি এবং এটি সম্পর্কের সম্পূর্ণ প্রকৃতি পরিবর্তন করবে। তিনি জানতেন যে কিছু আমাকে সীমাবদ্ধ করছে। তিনি বলেছিলেন যে এটি প্রায় এক রাত এবং ব্যাঙ্গালোরে পৌঁছে আমরা এমন ঘটনা ভুলে যাব। আমি জানতাম তিনি আমাকে একই পৃষ্ঠায় আনার চেষ্টা করছেন। আমি তাকে অকপটে বললাম যে আমি এখনও ভয় পাচ্ছিলাম।

তিনি আমার কাছে একজন ভদ্রলোক ছিলেন। তিনি নিশ্চিত করছিলেন যে তিনি যা করেছেন বা তিনি যা করতে চলেছেন তার সাথে আমি একই পৃষ্ঠায় ছিলাম এবং তিনি একরকম আত্মবিশ্বাসী ছিলেন যে তিনি আমাকে একই পৃষ্ঠায় আনতে সক্ষম হবেন। আমি ধীরে ধীরে কিন্তু নিশ্চিতভাবে আমার নিয়ন্ত্রণ হারাচ্ছিলাম এবং আমি নিজেকে ছেড়ে দেওয়ার মতো অনুভব করছিলাম। তিনি বুঝতে পারছিলেন যে তিনি সবসময় আমার সাথে যা করতে চেয়েছিলেন তা করার একটি দুর্দান্ত সুযোগ ছিল। আমি তার চোখে দীপ্তি দেখতে পাচ্ছিলাম।

সে হঠাৎ কথা বন্ধ করে কিছু না বলে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। আমি হতবাক হয়ে গিয়েছিলাম কিন্তু আমি তার পেশী শক্তি দ্বারা পরাভূত ছিলাম। তিনি এখন বন্য যাচ্ছিলেন এবং আমার সাথে এটি করতে চেয়েছিলেন। আমি তাকে ধরে রেখেছিলাম এবং তাকে অনুরোধ করেছিলাম যে এটি একটি গভীর গোপনীয়তা হতে দিন যাতে তিনি দ্রুত সম্মত হন এবং বলেছিলেন যে এটি এককালীন জিনিস হবে। আমি মনে করি সে ঠিক সেই মুহুর্তে দ্রুত আমার কাছে যাওয়ার চেষ্টা করছিল যার কারণে সে এমনটি বলেছিল। আমিও আর পাত্তা দিলাম না এবং এই মুহূর্তে তার সাথে থাকতে চাইলাম।

তিনি গিয়ে নিশ্চিত করলেন যে কেবিনের দরজা ঠিকমতো বন্ধ এবং জানালার পর্দা বন্ধ রয়েছে।

তারপর তিনি আমার ছেলেকে পরীক্ষা করলেন এবং নিশ্চিত করলেন যে তিনি ঘুমাচ্ছেন। তারপর সে আমার দিকে তাকাল এবং তারপর নিজেকে ছেড়ে দিল। তিনি আমার উপর নিজেকে উন্মুক্ত. সে প্রথমে আমাকে দাঁড় করিয়ে আমার নাভিতে চুমু দিল এবং তার জিভ ব্যবহার করল। আমি যে পাগল হয়ে যাচ্ছিলাম। সে যে করছিল, সে আমার পোঁদ এবং কোমরের উপর আঙ্গুল ঘুরিয়ে রাখল। তিনি ছিলেন খেলার ওস্তাদ। তিনি আমার erogenous দাগ জানতেন.

সে তখন আমার পল্লু খুলে ফেলল এবং আমাকে কাপড় খুলতে লাগল। সে আমার দিকে লোভী নেকড়ের মত তাকিয়ে ছিল যে আমাকে যত তাড়াতাড়ি সম্ভব পেতে চায়। আমি দেখতে পাচ্ছিলাম যে সে কীভাবে চালু এবং বন্য হয়ে উঠেছে। আমি প্রথমে ভেবেছিলাম সে বেশিদিন থাকবে না কিন্তু আমি ভুল হয়ে গেলাম।

আমি এখন আমার ব্লাউজ এবং পেটিকোট ছিল. আমি কেবিনের লাইট নিভিয়ে দিতে চেয়েছিলাম যা সে বলল না। আমি চিন্তিত ছিলাম যদি আমার ছেলে জেগে ওঠে তবে এটি ভাল হবে না। কিন্তু তিনি পাত্তা দেননি এবং আমার প্রতিটি ইঞ্চি দেখতে চেয়েছিলেন। তারপর তিনি আমাকে তার পাশে বসতে বললেন এবং তার শিশ্নের উপর আমার হাত রাখলেন। আমি অনুভব করতে পারি যে এটি স্পন্দিত এবং এতটাই খাড়া।

আমি যে পয়েন্টে পাগল হয়ে গিয়েছিলাম এবং প্যান্টের উপর তার শিশ্ন টিপে শুরু. তিনি এটা প্রেম ছিল. এই তাকে আরো বন্য পেয়েছিলাম এবং তিনি বন্যভাবে আমার ব্লাউজ উপর তার হাত করা. সে শুধু ছিঁড়ে ফেলতে চেয়েছিল। তিনি আমার ব্লাউজ টানা এবং একটি হুক বন্ধ পড়ে যাওয়া এত বন্য পেয়েছিলাম. ওকে এভাবে দেখে আমার খুব ভিজে গেল। তিনি জানতেন যে তিনি আমাকে ব্যাপকভাবে চালু করেছেন। তিনি দ্রুত আমার ব্রা বন্ধ এবং আমার boobs আউট যাক. আমি দেখতে পাচ্ছিলাম সে কতটা উপভোগ করছে। সে তাতেই থেমে যাচ্ছিল না এবং আমাকে পাগলের মতো চুমু খেতে লাগল।

তিনি তারপর আমার boobs দিকে তার জিহ্বা সরানো এবং তিনি আমার স্তনবৃন্ত চুষা. তিনি আমার স্তনের চারপাশে তার জিহ্বা ঘূর্ণায়মান এবং এরই মধ্যে আমি এত পাগল হয়ে গিয়েছিলাম যে আমি তার প্যান্টের বোতাম খুলে ফেললাম এবং আমি তার খাড়া হয়ে খেলা করছিলাম। ধরে রাখা কঠিন হয়ে উঠছিল। আমাদের দুজনের ভিতর আগুন লেগে গেল। সেই রাতের আগে আমি 4 সপ্তাহ সহবাস করিনি এবং এটি আমার ভিতরে আগুনে অবদান রেখেছিল। সে বুঝতে পারত আমার কতটা দরকার।

তিনি বন্য পেতে চেয়েছিলেন এবং আমি কিছু মনে করিনি. আমি এতে এতটাই ছিলাম যে আমি আমার সমস্ত বিধিনিষেধ ভুলে গিয়েছিলাম। আমি শুধু তাকে পেতে চেয়েছিলাম. তারপর আমাকে ধরে সিটে বসিয়ে দিল। সে আমার কাছে এসে তার শার্ট খুলে ফেলল। আমি তাকে আমার ভিতরে থাকার জন্য অপেক্ষা করতে পারিনি তবে তার অন্য পরিকল্পনা ছিল। সে তার সব কাপড় খুলে নিচে নেমে গেল। তিনি আমাকে উত্যক্ত করতে শুরু করেছিলেন এবং সেই সময়ই আমি সবচেয়ে বেশি চালু অনুভব করেছি। তিনি আমার পেটিকোট তুলেছিলেন এবং আমাকে বন্য করতে তার আঙ্গুলগুলি ব্যবহার করেছিলেন।

সে আমার উরুর উপর তাদের পাকানো এবং নরমভাবে আমার উরু টিপে. তিনি আমার ভিতরের উরু এবং পায়ে চুমু খেতে শুরু করলেন এবং ধীরে ধীরে উপরের দিকে সরে গেলেন। আমি শুধু তার চুল রাখা এবং আবেগ সঙ্গে তাদের টান ছিল. এটা তাই ইরোটিক ছিল. আমি এত চালু অনুভব করিনি। সে তারপর পেটিকোট অক্ষত রেখে আমার প্যান্টি খুলে ফেলল। আমি শুধু তার আমার ভিতরে প্রবেশ করার জন্য অপেক্ষা করছিলাম কিন্তু তিনি আমাকে অপেক্ষা করতে লাগলেন। সে আমাকে যেকোন কিছুর মত উত্যক্ত করছিল।

তিনি তারপর আমার ভিতরের উরু উপর তার আঙ্গুল সরানো শুরু এবং তারপর হঠাৎ আমার ভগ স্পর্শ. আমি একটা হাহাকার ছেড়ে দিলাম। আমি তাকে ধরে রাখতে অক্ষম হিসাবে আমাকে চুদতে অনুরোধ করলাম। তিনি পরিস্থিতির সম্পূর্ণ নিয়ন্ত্রণে ছিলেন এবং শান্তভাবে আমাকে আঙুল দিতে শুরু করেছিলেন।

কয়েক মিনিটের আঙ্গুলের পর, তিনি আমার ভিতরে তার জিহ্বা রাখা করার সিদ্ধান্ত নিয়েছে. আমি শুধু এটা কিভাবে আশ্চর্যজনক অনুভূত. তিনি তার জিহ্বা এত ভাল ব্যবহার করেছিলেন যে আমি একটি প্রচণ্ড উত্তেজনা অনুভব করছিলাম। সে আমার কোমর চেপে ধরে আমার গুদ চাটতে থাকল। আমি তাকে থামালাম এবং নিছক পাগলামী থেকে, আমি তাকে সিটে শুয়ে থাকতে বললাম এবং আমি তার উপরে চলে গেলাম।

আমিও তার বুকে চুমু খেলাম এবং সে হাহাকার করতে লাগল। আমি ধীরে ধীরে নিচে গিয়ে তার শিশ্ন রাখা পেয়েছিলাম. আমি এটা উন্মাদভাবে চুষা শুরু. আমি আলতো করে এটা stroked. তিনি এটা পায় হিসাবে কঠিন ছিল. আমি এটির সাথে কিছুক্ষণ খেলেছি যার পরে তিনি আমাকে থামতে বলেছিলেন কারণ এটি নিয়ন্ত্রণ করা তার পক্ষে কঠিন হয়ে উঠছিল। আমরা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে চুমু খেলাম। আমাদের নগ্ন দেহ কর্মের জন্য অপেক্ষা করছিল।

আমরা দুজনেই জানতাম এটা সময়। আমি নেতৃত্ব নিতে এবং তাকে বন্য যেতে চেয়েছিলাম. আমি কার্যপ্রণালী আধিপত্য এবং আবার তার উপরে গিয়েছিলাম. অবশেষে, সময় এসেছিল। আমি আমার ভিতরে তার মোরগ নির্দেশিত এবং এটা শুধুমাত্র চূড়ান্ত পরিতোষ ছিল. আমি জোরে হাহাকার করতে চেয়েছিলাম যা আমি করেছি। সেও কাঁদছিল। চলমান ট্রেন আমাদের কান্নার আওয়াজ ঢেকে দিল।

তখন সে আমাকে আমার কোমর ধরে ধরে পূর্ণ শক্তি দিয়ে খোঁচা দিতে থাকে আমিও উপরে ও নিচে নামাচ্ছি। আমরা ধীরে ধীরে শুরু করলাম এবং চলমান ট্রেনের সাথে তাল ধরলাম। আমরা থামতে চাইনি। এটি ছিল কেবলমাত্র সবচেয়ে বড় আনন্দ। আমরা বন্যভাবে যৌনসঙ্গম অব্যাহত এবং তিনি ক্লান্তির কোন লক্ষণ দেখাচ্ছে. তিনি তখন বলেছিলেন যে তিনি শীর্ষে আসতে চান যা আমি আনন্দের সাথে বাধ্য হয়েছি।

সে আবার আমাকে জ্বালাতন করতে লাগল। সে তার শক্ত বাড়াটা আমার গুদের দেয়ালে ঢুকিয়ে দিল না। আমি তাকে পশুর মত আমাকে চুদতে অনুরোধ করলাম। সে বাধ্য হয়ে আমাকে চড়তে লাগল। থামার কোনো লক্ষণ দেখালেন না। সে পূর্ণ গতিতে চলতে থাকে এবং আমি তার ছন্দ মেলাচ্ছিলাম। আমি অনুভব করতে পারছিলাম যে আমার ভিতরে কিছু তৈরি হচ্ছে।

এই সব সময় তিনি আমাকে আবেগের সাথে চুম্বন করেছিলেন। হঠাৎ, সে কেঁপে উঠল এবং তার বাঁড়া বের করে আমার পেটে তার ভার স্প্রে করে দিল। তিনি সম্পূর্ণ সন্তুষ্ট ছিলেন। সে আমার পেট থেকে তার বীর্য মুছে ফেলল এবং ওরাল সেক্স শুরু করল যতক্ষণ না আমি আমার ক্লাইম্যাক্সে পৌঁছেছি। তিনি আমাকে সর্বকালের সেরা সময় দিয়েছেন।
সেক্সের পর আমরা বেশ কিছুক্ষণ একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। আমি ক্লান্ত ছিলাম এবং সে প্রচন্ড শ্বাস নিচ্ছিল। এসি থাকা সত্ত্বেও আমরা দুজনেই ঘামছি।

আমি দ্রুত সাজতে চেয়েছিলাম কারণ আমার সন্তান যে কোনো সময় জেগে উঠতে পারে। আমরা দুজনেই পোশাক পরলাম এবং একে অপরকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে এটি সর্বদা গোপন রাখা হবে। আমি তাকে অনুরোধ করেছি আমাদের জীবন স্বাভাবিক হতে দিন। আমি যা জিজ্ঞাসা করছিলাম তার সাথে একমত হতে পেরে তিনি বেশি খুশি ছিলেন। তিনি তাৎক্ষণিকভাবে সম্মত হন যে এটি কখনই বেরিয়ে আসবে না। আমি তাকে এটাও বলেছিলাম যে আমরা এটা না করলেই ভালো হবে যেটাতে তার মুখ পড়ে গেল কিন্তু সে রাজি হল।

পরের দিনটা খুব বিশ্রীভাবে গেল। আমরা দুজনেই হাসি বিনিময় করলাম কিন্তু আমরা দুজনেই জানতাম যে আমরা কী ভাবছিলাম। আমরা পরের দিন রাতে ব্যাঙ্গালোরে পৌঁছলাম। আমার শ্বশুর পরবর্তী দুই সপ্তাহ ব্যাঙ্গালোরে ছিলেন। এটি একটি খুব বিশ্রী সময় ছিল. আমাকে অবশ্যই স্বীকার করতে হবে যে এটি তার সাথে আবার যৌন মিলনের জন্য লোভনীয় ছিল।

দ্বিতীয় সপ্তাহের মাঝামাঝি সময়ে যখন আমার স্বামী বাড়িতে ছিল না, তখন আমি আমার শ্বশুরের সাথে আবারও সেক্স করি এবং সে আমাকে শেষবার স্পর্শ করেছিল। তারপরে, আমি ঈশ্বরের কাছে শপথ করেছিলাম যে আমি আর অজাচারে লিপ্ত হবে না এবং আমি তাকে তা জানিয়েছি। তিনি দ্বিধাগ্রস্ত ছিলেন কিন্তু ছেলের কথা ভেবে রাজি হন।

আমরা আজ বেঙ্গালুরুতে সুখে থাকি এবং আমার ফিল মুম্বাইতে থাকে। আমরা মাঝে মাঝে ফোনে কথা বলি কিন্তু এসব নিয়ে কথা বলি না। আমি নিশ্চিত যে সে এটির প্রতিটি বিট মনে রেখেছে এবং খুব সৎ হতে, আমি যখন আমার স্বামীর সাথে এটি করছি তখন আমি তাকে মনে করি। স্মৃতি আমার মনে চিরকাল গেঁথে থাকবে...
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)