Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Mom Teaches Son Masturbation And Sex
#1
হাই পাঠক, এটি ব্যাঙ্গালোর থেকে করণ। এটি আমার প্রথম গল্প, তাই আমার ভুল ক্ষমা করুন.

এটি একটি বাস্তব গল্প, তাই এটি পড়ুন এবং এটি উপভোগ করুন। গল্পে আসি, আমার একটি পারমাণবিক পরিবার ছিল যেখানে আমার বাবা, মা এবং বোন থাকেন। আমার বাবার নাম শরণ, আমার মায়ের নাম রম্যা এবং আমার বোনের নাম শ্রিয়া।

দুর্ভাগ্যবশত, আমি যখন পড়াশোনা করছিলাম তখন আমার বাবা মারা যান। এটা আমাদের পরিবারকে খুব বিরক্ত করেছিল। আমি স্কুল ছেড়ে কাজ করতে যাচ্ছি, কিন্তু মা আমাকে উত্সাহিত এবং কলেজে পাঠান. আমার বোন একটি ডিগ্রি সম্পন্ন করেছে এবং আমরা তার জন্য ম্যাচগুলি সন্ধান করতে শুরু করেছি।

আমাদের বাবার রেখে যাওয়া দুই একর জমি এবং একটি বাইক ছিল। আমরা তিনজন বাইকে করে আমাদের চাষের জমিতে যেতাম। এটি শহর থেকে 35 কিলোমিটার দূরে ছিল। সেখানে যাওয়ার সময় আমরা নারকেল, চীনাবাদাম এবং আরও কিছু জিনিস নিয়ে যেতাম।

যাত্রার সময়, আমার বোন মাঝখানে বসতেন, আর মা সবশেষে। একবার, দীর্ঘ ভ্রমণের কারণে, আমার ক্রোচ এলাকার কাছে আমার খারাপ লাগছিল। তারপর আমি যাত্রার মাঝখানে বিশ্রাম নেওয়ার জন্য বাইক চালানো বন্ধ করে দিয়ে নিচে আঁচড় দিতে শুরু করলাম। আমি লক্ষ্য করেছি যে মাঝে মাঝে আমার মা আমার দিকে তাকাচ্ছেন। আমি শুধু এটা উপেক্ষা. আমরা 15 দিনে একবার খামার পরিদর্শন করতাম।

একদিন আমার মা আমার পড়াশুনা সম্পর্কে জিজ্ঞাসা করলেন এবং তিনি আমাকে জিজ্ঞাসা করলেন-

আম্মুঃ তুমি সেদিন বাইক থামিয়ে আঁচড় কাটতে শুরু করলে কেন? ওই অংশে কি চুলকানি হয়?

এটা আমাকে হতবাক করেছিল এবং আমি বললাম, "না মা।"

এভাবে চলে গেল এক বছরেরও বেশি সময়। এরপর আমার বোনের বিয়ে হয় এবং এখন আমি আর মা খামারে বেড়াতে যেতাম। এখন আমি আরাম অনুভব করতে লাগলাম।

একদিন, আমার লিঙ্গের আকার আমাকে চমকে দিল। আমি ভেবেছিলাম এটি দীর্ঘ ভ্রমণ এবং বাইকের সামনে নারকেলের ব্যাগ বহন করার কারণে। এবং এটি আমাকে খুব বিষণ্ণ করে তুলেছিল। একদিন বাইক চালানোর সময় ৫ বার থামলাম। এটা আমাকে ভয় পেয়েছিল এবং মা আমার উদ্বেগ অনুভব করেছিলেন।

একবার আমি আমার বাড়িতে পৌঁছানোর পর, আমি সাহস করে আমার মাকে পরিস্থিতি সম্পর্কে বললাম। আমার মা খুব ক্লান্ত হয়ে পড়েছিলেন এবং ই-কে বিশ্রাম নিতে বলেছিলেন, এবং তিনি এটি সম্পর্কে পরে ভাববেন৷ আমি চিন্তিত ছিল এবং আমি আমার শিশ্ন এবং এদিক থেকে সরানো শুরু. সকালে, আমার মা আমাকে জাগিয়েছিলেন। আমার লিঙ্গে হাত দেখে আমার মা চিন্তিত হয়ে আমার সমস্যা জিজ্ঞেস করলেন।

আমি সবকিছু পরিষ্কারভাবে ব্যাখ্যা করেছি এবং মা পয়েন্ট পেয়েছেন। তিনি আমাকে পরীক্ষা করে বললেন-

মা: তোমার হাফপ্যান্ট খুলে দাও।

আমি লজ্জার চেয়ে বেশি চিন্তিত ছিলাম এবং আমি উন্মুক্ত করেছিলাম। সকালের কাঠের কারণে আমার লিঙ্গ স্বাভাবিক আকারে ছিল। মা স্বাভাবিক ছিলেন এবং 4 বছর পর প্রথমবারের মতো একটি লিঙ্গ দেখতে পান।

মা: এটা ভাল, চিন্তা করবেন না।

এমনকি আমি কীভাবে এটি অর্জন করেছি তা নিয়েও বিভ্রান্ত ছিলাম। আমি ফ্রেশ হতে গিয়েছিলাম এবং টিফেন করার সময়, আমি মাকে লিঙ্গের আকার সম্পর্কে জিজ্ঞাসা করলাম।

আমিঃ মা, একজন ১৮ বছর বয়সী ছেলের লিঙ্গের সাইজ কত হওয়া উচিত? (আমার বাবার মৃত্যুর পর থেকে এবং বোনের বিয়ের পর থেকে মা আমার কাছাকাছি ছিলেন)?

মা হেসে বললেনঃ তেমন কিছু নেই। এখন তুমি তাড়াতাড়ি খাও এবং ক্লাসে উপস্থিত হও।

আমিঃ আমি আমার আকার নিয়ে চিন্তিত, মা।

আম্মুঃ সকালেই তোকে পরীক্ষা করেছি। এবং এটা ঠিক আছে, চিন্তা করবেন না, আপনার পড়াশোনায় মনোযোগ দিন।

তারপর আমি আমার মায়ের সামনে আমার শর্টস স্পর্শ এবং আমি এটা ছোট ছিল. কিছু না ভেবে, আমি আমার হাফপ্যান্ট খুলে মাকে দেখালাম।

মা: করণ, এটা কি? এটা কোথায় দেখাতে হয় জানেন না? শুধু হাফপ্যান্ট পরে খাও।

মেয়েটা এবার রেগে গেল। তারপর আমি টিফেন খেয়ে আমার রুমে চলে গেলাম এবং মাও আমাকে অনুসরণ করল। আমি আমার শর্টস খুলে ফেললাম এবং আমার মা আমার আকার দেখে হতবাক হয়ে গেল। তখন মা বললেন-

মা (বিষণ্ণ কণ্ঠে): সরি, করণ! আমি এটি আশা করিনি এবং আপনি বলার আগে আমি ভেবে দেখতাম। দুঃখিত, করণ!

আমিঃ আমার সাইজ বাড়ানোর কি কোন সমাধান আছে?

মা: আমিও এই ছেলের কথা জানি না।

আমিঃ কিন্তু মা, সকালে আমার লিঙ্গ স্বাভাবিক আকারে ছিল।

আমি আমার মায়ের কাছ থেকে কোন উত্তর পাইনি। তারপর আমি আমার রুম ছেড়ে চলে গেলাম কারণ আমার ক্লাসের দেরি হয়ে গেছে। পরের দিন যখন আমি আমার চোখ খুললাম, আমার মা আমার পাশে বসে ছিলেন, আমার হাফপ্যান্ট খোলা ছিল এবং আমার লিঙ্গ স্বাভাবিক আকারে ছিল।

আমি আমার লিঙ্গ দেখে খুশি ছিলাম এবং আমি হতবাক হয়ে গিয়েছিলাম কারণ আমি কখনই আমার মাকে সেখানে আশা করিনি। তারপর মাকে জিজ্ঞেস করলাম-

আমিঃ এর কারণ কি হতে পারে।

এবং আবার আমার মায়ের কাছ থেকে কোন উত্তর নেই। আমি ক্লাসের জন্য আমার বাসা ছেড়ে চলে যাচ্ছিলাম এবং আমার মা আমাকে তাড়াতাড়ি বাড়ি আসতে বললেন। তারপর ইন্টারনেটে সার্চ দিয়ে জানতে পারলাম মর্নিং বোনারের কারণ। আমি খুশি হয়ে তাড়াতাড়ি বাড়ি ফিরলাম।

মা তাজা ছিল এবং তার কাছ থেকে গন্ধ দুর্দান্ত ছিল। সে আমাকে নগ্ন হতে নির্দেশ দিল এবং আলমারি থেকে তেল নিয়ে আমার টুলে ঢালা শুরু করল। তিনি দুই হাতে আমার টুল নিল কিন্তু এটা পড়ে. আবার, তিনি আমার হাতিয়ার এক হাতে নিলেন এবং মোশন করতে শুরু করলেন। আমি আনন্দে ছিলাম এবং কিছুটা চিন্তিতও ছিলাম।

তারপর তিনি গতি বৃদ্ধি এবং আমি বাঁড়া একটি ধারনা পেয়েছিলাম. কিন্তু আমি সেই অনুভূতি জানতাম না এবং আমি প্রথমে চিন্তিত ছিলাম। পরে, আমি cummed.

আমার বৃহদাকার লিঙ্গ দেখে আমি খুশি হয়েছিলাম। এবং পরে এটি খুব ছোট হয়ে যায়। এটা দেখার পর মাকে জিজ্ঞেস করলাম।

আমিঃ কি করেছিস?

মা: হস্তমৈথুন।

এবং আমি ছিলাম, আমার অভিধানে একটি নতুন শব্দ। আমি খুশি ছিলাম যে আমি আমার মায়ের কাছ থেকে হস্তমৈথুন পেয়েছি।

আম্মু: আমাদের প্রতিদিন দুইবার করতে হবে।

এবং এটি আমাদের জন্য নিয়মিত হয়ে ওঠে। একদিন মা যখন হস্তমৈথুন করছিলেন, দুর্ভাগ্যবশত, তার নাইটি জিপ অর্ধেক খোলা ছিল এবং আমি আমার মায়ের স্তনের ক্লিভেজ দেখতে সক্ষম হয়েছিলাম। যে প্রথমবার আমি আমার মায়ের boobs দেখেছি এবং আমি অধীর আগ্রহে ঐ তরমুজ দেখছিলাম এবং আমি cummed.

আমার মা এটি লক্ষ্য করেননি এবং সন্ধ্যায়, তিনি একটি তোয়ালে দিয়ে তার উপরের অংশটি ঢেকে দেন। আমি হতাশ ছিলাম এবং আমি কাম পাইনি। এটি সময় নেয় এবং এটি 4 দিনেরও বেশি সময় ধরে পুনরাবৃত্তি হয়।

তারপর এক রবিবার, মা এত তাড়াতাড়ি আমার রুমে আসেন এবং আমাকে আনজিপ করতে বলেন এবং আমাকে হস্তমৈথুন করতে শুরু করেন। যে দিন, মা তার অর্ধ boobs পর্যন্ত তার নাইটি আনজিপ এবং আমি তার boobs দেখতে সক্ষম এবং আমি 10 মিনিটের মধ্যে এসেছি. আম্মা এটা দেখে অবাক হলেন এমনকি আমিও অবাক হয়ে গেলাম। আমি ভেবেছিলাম যে সকালের হাড়ের কারণে এমন হতে পারে এবং আমি মাকে বললাম।

মা বললেনঃ রাতে পরীক্ষা করে দেখি।

তারপর রাতের খাবারের পরে, সে তার জিপ 60% কমিয়ে দিল এবং আমি আরও ক্লিভেজ দেখতে পাচ্ছিলাম। আমি 5 মিনিটের মধ্যে cummed. মা তা লক্ষ্য করেছেন এবং আমি এখনও মায়ের স্তনের দিকে তাকিয়ে ছিলাম। তারপর মা আমার রুম থেকে বেরিয়ে গেল এবং আমি আমার মায়ের ভোদা দেখে খুশি হয়েছিলাম।

পরের দিনটা খুব দুঃখের ছিল। মা আমাকে জাগালো না এবং আমি মাকে খুঁজলাম। সেই সময়, ওম রান্নাঘরে ছিল এবং সে আমাকে বলল -

মা: আজ নিজে হস্তমৈথুন কর।

কোন উপায় না রেখে, আমি স্নান করার সময় এটি করেছি। কিন্তু আমি উত্তেজিত হইনি বা এমনকি বীর্যপাতও করিনি। আর এভাবে চলতে থাকে দুদিন। আমি হতাশ ছিলাম এবং আমার মা আমাকে সমর্থন করেননি।

পরে, আমি আমার ফোন নিয়েছিলাম, এবং হস্তমৈথুনের ভিডিও খুঁজতে লাগলাম। আমি প্রচুর জিনিস পেয়েছি এবং আমি নগ্ন স্তনের ছবি দেখে সফলভাবে হস্তমৈথুন করেছি। মা আমার ফোন নিয়ে আমার ইতিহাস দেখল। তিনি ইতিহাস মুছে ফেলেছেন এবং তিনি নগ্ন ছবি সম্পর্কে জানতেন। কিন্তু সে কিছু বলল না।

এখন, রাতে আমার হস্তমৈথুন বন্ধ করতে, আমার মা জেনেশুনে সমস্ত মোবাইল ডেটা নষ্ট করে। আমি স্টাফ সম্পর্কে চিন্তিত ছিল এবং নগ্ন boobs ছবি চিন্তা স্ট্রোক শুরু. তারপর হঠাৎ, আমার মায়ের বুবস আমার মাথায় এল। আমি খুব অপরাধী বোধ করলাম এবং হস্তমৈথুন করা বন্ধ করে ঘুমিয়ে পড়লাম।

আমি সকালেও হস্তমৈথুন করিনি এবং আমি এটি মাকে জানিয়েছি। মা খুশি হয়ে আমার মোবাইল রিচার্জ করে দিল।

পরের দিন ছিল রবিবার। ঘর পরিষ্কার করার সময়, আমার মা আমাকে ডাকলেন এবং তিনি স্টুলের উপর দাঁড়ালেন। আর আমি তার কাছে দাঁড়িয়ে প্রয়োজনীয় জিনিসপত্র দিলাম। পরিষ্কার কাজ করার সময়, আমি তার boobs দেখেছি. কি দারুন! কি একটি দৃশ্য যে ছিল, সম্পূর্ণ আশ্চর্যজনক.

আমি শৃঙ্গাকার ছিলাম এবং অপরাধী বোধ করছিলাম। আমি হস্তমৈথুন করতে আমার রুমে গেলাম। তারপরে আমি অজান্তে মায়ের স্তনের ছবি অনুসন্ধান করি এবং প্রলুব্ধ ও হস্তমৈথুন করি। এবং সেই দিন থেকে, আমি আমার মাকে একজন মহিলা হিসাবে দেখতে শুরু করি। সে খুব গরম ছিল.

ইন্টারনেট সার্ফিং করে, আমি milfs সম্পর্কে জানতে পেরেছি। আমি আমার মায়ের মধ্যে একটি গরম milf দেখেছি. আমি তার পাছা এবং boobs নড়াচড়া দেখতে শুরু. পরে, আমার মা আমার ক্রাশ এবং জিনিস হয়ে ওঠে.
কিছু দিন পর, আমরা খামারে গিয়ে ভারী বোঝায় ভরে গেলাম।

ফেরার সময় বাইক থামিয়ে লিঙ্গ আঁচড়াতে লাগলাম। মা উদ্বেগের সাথে লক্ষ্য করলেন এবং বললেন-

মা: করণ, এখন হস্তমৈথুন কর। অন্যথায়, আমরা হস্তমৈথুন না করা পর্যন্ত এটি একটি অপচয় হবে।

আমি হস্তমৈথুন করতে শুরু করেছি, কিন্তু প্রলোভন পাইনি। মা আমাকে তার দিকে ফিরতে বললেন। শাড়িতে তাকে সেক্সি লাগছিল। তারপর উৎসাহ নিয়ে শুরু করলাম। কিন্তু তাকে দেখেও আমি যথেষ্ট উঁচু পাচ্ছিলাম না। তারপর সে শুধুমাত্র হ্যান্ড জব করতে শুরু করে।

3 সপ্তাহ পরে, আমার টুলটি আমার মায়ের দ্বারা চিকিত্সা করা হচ্ছে। সে দ্রুত গতিতে শুরু করল এবং তার পল্লু পড়ে গেল এবং আমি তার ঘর্মাক্ত পোঁদ এবং স্তন দেখছিলাম। কি দারুন! কি একটি আশ্চর্যজনক দৃশ্য ছিল যে. এবং আমি cummed.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)