Thread Rating:
  • 20 Vote(s) - 2.95 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমার জীবনের যৌণ কাহিনি
#1
হ্যাল্লো ফ্রেন্ডস আমি রুচিরা, আমার বয়েস 38, আমি আমার যৌণ জীবনের কাহিনী তোমাদের জানাবো। আমার জন্ম মফস্বলে, বাবা সরকারি চাকরি করতেন আর মা ছিলেন গৃহবধু। আমি তাদের একমাত্র সন্তান। বাবার পৈতৃক সম্পত্তি ছিল অনেক তাই আমার ছোটবেলা খুব প্রাচুর্য্য এর মধ্যেই কেটেছে। আর সম্পত্তি যেহেতু পৈতৃক তাই আত্মীয় সজ্জনের আনাগোনা বাড়িতে লেগেই ছিল। গরমের ছুটিতে বিশেষ করে আমার পিসির আর জেঠুর ছেলে মেয়েরা সবাই আসতো আর খুব মজা হতো। আমার যৌনতার হতে খড়ি এভাবেই হয়।  আমি তখন ক্লাস 7 পাস করেছি।  গরমের ছুটিি তেে
দোয়েল দিদি আর শ্যামল দা এলো। দোয়েল আমার জেঠতুতু দিদি আর শ্যামল আমার পিসতুতো দাদা। ওরা দুজনেই আমার থেকে 2 বছর বড়। যাইহোক দোয়েল দিদি এলে আমার রুমেই থাকতো। খুব গরম ছিল সেই সময় আর রাতে কারেন্ট ও গেলো চলে। দোয়েল দিদি আর আমি একই খাতে শুয়ে ছিলাম। আমরা দুজনেই নাইটি পরে শুয়ে ছিলাম। কারেন্ট চলে যেতেই গরমে আমাদের ঘুম ভেঙ্গে গেলো। আমার অভ্যাস থাকলেও দোয়েল দিদি শহরে থাকতো তাই ওর খুব কষ্ট হচ্ছিল। আমি উঠে জানলাটা খুলে দিলাম। কিন্তু একটুও হওয়া দিছিলো না। কিছুক্ষন পর দোয়েল দিদি উঠে বললো আর পারা যাচ্ছে না, আমি নাইটি খুলে ফেলেছি, এমনিও ঘামে সব ভিজে গেছে , আমি এবার নেংটো হয়ে শোবো, তুই এত গরম সহ্য করছিস কি করে তুই সব খুলে নেংটো হয়ে যা। আমি লজ্জা পেয়ে বললাম যাহ কি যে বলোনা, আমি এখন বড় হয়ে গেছিনা, আমার লজ্জা করে। দোয়েল দিদি রেগে গিয়ে বললো লজ্জার কি আছে, আছি তো তুই আর আমি আর তো কেউ দেখছে না। আর কারেন্ট তো নেই আলো নেই আমি ও তো তোকে ঠিক করে দেখতে পারবো না। আমি তাও কিন্তু কিন্তু করছিলাম, দোয়েল দিদি প্রায় জোর করেই আমাকে নেংটো করে দিলো আর নিজেও নেংটো হয়ে গেল। তার পর বিছানাতে শুয়ে আমি বললাম, তুমি খুলছিলে খুলছিলে আমার টাও খুলে দিলে কেন? আমার লজ্জা করছে। দোয়েল দিদি বললো বাহ তুই না খুললে তুই আমার সব দেখে নিতিস আর আমি তোর কিছুই দেখতে পেতাম না, ভারী মজা না। এটাই ভালো দুজনে দুজনের টা দেখেছি আর কোনো প্রবলেম নেই।
[+] 5 users Like রুচিরা's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কিছুক্ষন পর দোয়েল দিদি আমার একদিকের দূদু টা জোরে টিপে দিলো। আমি ব্যাথা তে ককিয়ে উঠলাম।আমার দূদু গুলো তখন বেশ ভালই বড় হয়েছে আমি নিয়মিত ব্রেসিয়ার পরি। আমার খুব রাগ হলো আমিও দু হাতে দোয়েল দিদির দুটো দূদু কে ভালো করে টিপে দিলাম। দোয়েল দিদির দুদ গুলো আমার থেকে বড় আর আমার থেকেও নরম বেশ ভালো লাগলো টিপতে। দোয়েল দিদি আমার দিকে ঘুরে বললো খুব পেকেছিস না। আমি অবাক হয়ে বললাম কেন বলছো ? দোয়েল দিদি বললো আমার দুদ টিপলি কেনো? আমি বললাম নাহ তুমিও তো টিপলে। দোয়েল দিদি হেসে বললো বুঝলাম তুই কিছু না বুঝেই টিপলি। তোর কোনো বয়ফ্রেন্ড নেই ? আমি বললাম না গো আমার ছেলে বন্ধু নেই। আসলে আমাদের তো ক্লাস 9 থেকে কো এড হবে তাই এখনও ছেলেদের সাথে সেভাবে কোনো বন্ধুত্ব হয়নি। দোয়েল দিদি বলল যাহ তাই তুই বুঝিস নি। আমি চুপ করে থাকলাম, এতে ছেলে বন্ধুর কি সম্পর্ক সেটা বুঝলাম না। দোয়েল দিদি বললো আমার জানিস 2টো বয়ফ্রেন্ড।
[+] 4 users Like রুচিরা's post
Like Reply
#3
দুজনেই আমার দূদু গুলো টেপে বলে একটা হাসি দিল। আমার কাছে ব্যাপারটা পরিষ্কার হলো না ,তাই আমি জিজ্ঞাসা করলাম কে? আর তুমি টিপতে দাও কেনো? দোয়েল দিদি বললো দেখ এগুলো তো ছেলেদের দিয়ে টেপনোর জন্যই, আর টেপালে খুব আরাম লাগে। আমি বেশ অবাক হলাম শুনে। তারপর দোয়েল দিদি আমার দূদু গুলো দুহাতে ধরে আস্তে আস্তে চটকাতে লাগলো, প্রথমে ব্যথা লাগলেও পরে বেশ ভালো লাগছিলো। বেশ কিছুক্ষণ টেপার পর দোয়েল দিদি আমার একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলো। আমি প্রথম বার গরম হলাম। বেশ ভালো লাগছিলো। একটু খানি চোষার পর দোয়েল দিদি একটা হাত আমার পেটের নিচে নিয়ে গিয়ে আমার গুদের উপর বোলাতে লাগলো। আমি চরম ভালোলাগাতে অস্থির হয়ে গেলাম। দোয়েল দিদি এরপর দূদু চোষা ছেড়ে জিভ টা আমার পেটের ওপর বুলিয়ে নিয়ে আরও নিচের দিকে নেমে গুদেরে উপর নিয়ে গেলো। আমি উত্তেজনায় যেনো পাগল হয়ে যাচ্ছি। গুদটারঠিক উপরে জিভ দিয়ে এমন নেড়ে নেড়ে আদর করতে লাগল যে আমি উমমম আহ্হ্হ করে আওয়াজ করতে লাগলাম। কিছুক্ষন আরো এভাবে চলার পর আমার জীবনের প্রথম অরগাজম হলো। আমি গরমে এমনি ঘেমে ছিলাম আরো দরদর করে ঘামতে লাগলাম। দোয়েল দিদি উঠে এসে আমাকে গলায় ঘাড়ে অনেক কিস করতে লাগল। আমিও ওকে জড়িয়ে ধরলাম। একটু পর দোয়েল দিদি জিজ্ঞাসা করলো কি রে কেমন লাগলো? আমি বললাম দারুন তুমি এসব কোথায় শিখলে গো? দোয়েল দিদি হেসে উঠে বললো ওই যে বললাম না আমার 2টো বয়ফ্রেন্ড আছে ওরাই শিখিয়েছ। আমি বললাম তার মানে তো ওরা তোমার সব কিছু দেখে নিয়েছে? তুমি এরকম করলে কেনও? দোয়েল দিদি বললো সে তো আমি ও ওদের সব কিছু দেখে নিয়েছি। আর বড় হলে এসব করতে হয়। তুই চিন্তা করিস না আমি তোকে সব শিখিয়ে দিব। আমি চুপ করে থাকলাম। দোয়েল দিদি বললো তুই তোর গুদের চুল কাটিস না কেনো ?
[+] 5 users Like রুচিরা's post
Like Reply
#4
Valo laglo
Like Reply
#5
আমি কথাটার কোনো উত্তর না দিয়ে চুপ করে থাকলাম। দোয়েল দিদি তখন বললো বুঝেছি কাল আমি তোর সব চুলটুল কেটে একদম পরিষ্কার করে দেবো, তারপর থেকে নিজে নিজেই করতে পারবি। এখন আমি যে রকম করে তোকে করে দিলাম তুই সেভাবে আমাকে করে দে। আমি তখন দোয়েল দিদির দূদু গুলো আস্তে আস্তে টিপতে লাগলাম। একটু পরে দোয়েল দিদি বলল এবার চোষ। আমি তখন দিদির নিপিল গুলোর চার ধার দিয়ে আস্তে আস্তে জিভ টা বোলাতে লাগলাম। নিপিল গুলো খাড়া হয়ে উঠলো। নিপিল গুলোর উপর জিভ বোলানোর পর আমি পাল্টা পাল্টি করে ওগুলো চুষতে শুরু করলাম। একটু পরে দেখি দোয়েল দিদি উম আহ্ উফফ করে আওয়াজ করতে লাগলো। দিদি এর পর আমার মাথাটা ধরে আমাকে নিচে ঠিক গুদের উপর নিয়ে গেলো বললো চাট এটা ভালো করে আরাম দে আমাকে। আমি সেই প্রথম শেভ করা গুদ্ দেখলাম। কি মসৃন, চকচক করছিল। আমি ও দিদির গুদটা চাটতে শুরু করলাম। দিদির গুদ্ আগেই রসে ভিজে ছিল, আমি চাটতে শুরু করতেই আর রস ছাড়তে লাগলো। আমি যতটা সম্ভব দিদি যেমন করে আমাকে করেছিল সেরকম করতে লাগলাম। দোয়েল দিদির আওয়াজ আর বেড়ে গেলো। দিদি মাঝে মাঝে পিঠ টা উচু করে গুদটা আমার মুখের দিকে এগিয়ে দিচ্ছিল, আবার মাঝে মাঝে কোমর টা কেমন নাচাছিলো। কিছুক্ষন পর দিদি করে উফফ মা আহ্হঃ বলে উঠলো দিদির সারা শরীর কেমন কাপছিল, তারপর আমাকে ধরে উপরে নিয়ে এসে বললো, দারুন করলি তো আমি ভাবিনি তুই প্রথম বার এত ভালো করবি। যাক তুই শিখে গেলি এখন থেকে আমি এখানে এলে আমরা রোজ করবো। আমার ও সব মিলিয়ে একটা ভালোলাগার আবেশে এসেছিল আমি ও বললাম, বেশ রোজ করবো। তারপর দোয়েল দিদি আর আমি জরা জরি করে শুয়ে ঘুমিয়ে পড়লাম
[+] 3 users Like রুচিরা's post
Like Reply
#6
পরের দিন ঘুম থেকে উঠে থেকে আমার খালি রাতের কথা মনে পড়তে থাকলো। আর রাতের কথা মনে পড়লেই একটু পর থেকে দেখি গুদ্ এমন রস ছাড়ছে যে panty ভিজে যাচ্ছে। দুপুর বেলা চান করার সময় দোয়েল দিদি আমাকে ডেকে নিয়ে গেলো ঘরে। বললো কারুর একটা শেভিং সেট জোগাড় করে আনতে। আমি খুব বিপদে পড়লাম। বাবা দাড়ি করে কিন্তু বাবার সব জিনিস থাকে বাবা মায়ের রুমে সেখান থেকে কিছু আনা ঝামেলার ব্যাপার। দোয়েল দিদি কে ব্যাপারটা বলতেই দিদিও একটু চিন্তায় পড়ে গেল। কিছুক্ষন চিন্তা করে দিদি বললো, শ্যামলের কাছে চল ও দাড়ি কাটে ওর কাছে থাকবে। আমার লজ্জা করতে লাগলো , আমি বললাম দিদি দাদার কাছে কি বলে চাইবে? তার থেকে থাক ছেড়ে দাও পরে কখনো করে দিও। দোয়েল দিদি বললো বেশ তাহলে আজ রাত থেকে আর কিছু হবে না। তোর অত চুল ওলা গুদে আমি মুখ দেবনা। আমি বেশ মুশকিলে পড়ে গেলাম, রাতের সুখের কথা ভেবে ভেবে এতবার প্যানটি ভিজলাম আর এখন সব ক্যান্সেল হয়ে যাবে। বাধ্য হয়েই আমি শ্যামল দার কাছে যেতে রাজি হলাম। শ্যামল দার রুমে ঢোকার আগে আমি দোয়েল দিদিকে একবার জিজ্ঞাসা করলাম কি বলবে ? কি বলে চাইবে? তোমার লাগবে বলো তাহলে আর কিছু বলবে না। দোয়েল দিদি বললো আমার কথা বলবো কেনো ? তোর কথাই বলবো। শ্যামল জানে আমি শেভ করি। আর বাড়ি থেকে বেরোনোর আগে শেভ করেই আসব। তোর কথা বলেই চাইবো। শ্যামল দার ঘরে ঢুকে দেখি শ্যামল দা তোয়ালে পরে চান করতে যাবার জন্যে রেডী হচ্ছে। দোয়েল দিদি শ্যামল দাকে বললো শ্যামল তোর রেজার টা দেতো। শ্যামল দা একটু ঘাবড়ে গিয়ে বললো ওটা দিয়ে তোর কি হবে? দোয়েল দিদি বললো চুল কাটবো। শ্যামল দা অবাক হয়ে বললো তুই শেভ করে আসিসনি? এমা কেনো ?
[+] 3 users Like রুচিরা's post
Like Reply
#7
khub valo suru korechen
Like Reply
#8
থ্যাংক ইউ উৎসাহ দেবার জন্যে
[+] 3 users Like রুচিরা's post
Like Reply
#9
chaliye jan
[+] 1 user Likes ukoman's post
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
didi taratari update den
Like Reply
#12
দোয়েল দিদি বললো আমার নয় রুচিরার লাগবে। রুচিরাও বড় হয়ে গেছে। শ্যামল দা বললো বাহ বেশ বেশ নিয়ে যা বাথরুমে আছে। কাজ হয়ে গেলে ফেরত দিয়ে যাস। তবে আমার শেভিং সেট ব্যবহার করবি তো আমি কি পাবো বদলে? দোয়েল দিদি হেসে বললো বলে তোর কি লাগবে, রুচিরা এখন ভার্জিন সেটা মাথায় রেখে বলবি। শ্যামল দা বললো না না অতটা নয়। আমরা ভাই বোনের মধ্যে ডিল টা মনে আছে। ও আগে সিল ফাটাক তারপর ওসব হবে। এখন খালি যদি একবার ওরাল sex হলেই হবে। আগে শেভ করে আয় তারপর হবে। দোয়েল দিদি আচ্ছা বলে আমার হাত ধরে রওনা দিলো। আমার তো ওদের কথা শুনে পুরো মাথা ঘুরে গেছিলো। বাইরে এসে আমি দোয়েল দিদিকে বললাম শ্যামল দা কি বলছে গো, ওতো আমার দাদা ও আমার সাথে এসব করবে বলছে। দোয়েল দিদি বললো দাদা তো কি হয়েছে ছেলেতো। মজা নেওয়া আর মজা দেওয়া নিয়ে কথা। তুই চিন্তা করিস না। শ্যামল আমার সাথেও করে। ওই আমাকে সব শিখিয়েছে, তোকে বললাম না আমার দুটো বয় ফ্রেন্ড। তার একটা হলো শ্যামল। ও আমাকে শেখায় আর আমি সেগুলো আমার প্রেমিকের সাথে করে মজা নি। তুই ও tai করবি এখন থেকে।
[+] 3 users Like রুচিরা's post
Like Reply
#13
গল্পটা পড়ছিলাম। একটা কারনে পড়া বন্ধ করে দিয়েছি। সেটা হলো --- এটা underage content. যে কেউ রিপোর্ট করে থ্রেডটাই ডিলিট করে দিতে পারে। ওই ক্লাস 7 টা 12 করে দিন। তাহলে আর সেই চিন্তা থাকবে না। আর পরবর্তী অংশের জন্য শুভকামনা রইলো। 

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#14
(14-01-2022, 01:05 PM)Bichitravirya Wrote: গল্পটা পড়ছিলাম। একটা কারনে পড়া বন্ধ করে দিয়েছি। সেটা হলো --- এটা underage content. যে কেউ রিপোর্ট করে থ্রেডটাই ডিলিট করে দিতে পারে। ওই ক্লাস 7 টা 12 করে দিন। তাহলে আর সেই চিন্তা থাকবে না। আর পরবর্তী অংশের জন্য শুভকামনা রইলো। 

❤❤❤

আরেকটা উপায়ও আছে , ক্লাস 7 এ উঠতে পাঁচবার ফেল করেছিলাম বললেও ল্যাঠা চুকে যাবে !!



Lotpot
[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
Update…please
Like Reply
#16
আমি আশ্চর্য হয়ে দোয়েল দিদির কথা শুনছিলাম। আমার চোখমুখ দেখে দোয়েল দিদি হাসতে লাগলো, বললো আরে এতো ঘাবড়ে যাচ্ছিস? দেখবি প্রথম প্রথম একটু অসস্তি হবে পরে দেখবি খুব ভাল লাগছে। তারপর আমরা বাথরুমে ঢুকলাম। দোয়েল দিদি আমার গুদের সব চুল কেটে দিলো, দারুন দেখতে লাগছিল, হাত দিলে খুব স্মুথ।

সন্ধ্যে বেলা আমি দোয়েল দিদি আর শ্যামল দা ছাদে বসে গলপো করছিলাম। আমি অবশ্য কিছুই বলছিলাম না কারণ শ্যামল দা কে দেখলেই আমার লজ্জা করছিলো, দোয়েল দিদি আর শ্যামল দা নিজেদের মধ্যে আলোচনা করছিল সিনেমা নিয়ে। কিছুক্ষন পরে দোয়েল দিদি আমাকে বললো রুচি এবার শ্যামল কে সব দেখা। আর শ্যামল তোর যদি হাত দেবার বা চাটার ইচ্ছা হয় তো করে নে, ruchira তোরটা তারপর দেখবে আর করবে, কারণ ওকে সব শিখাতে হবে। আমার মেরুদন্ড দিয়ে কেমন একটা ঠান্ডা স্রোত নেমে আসলো। আমি কাপতে কাপতে আমার সালওয়ার কামিজ খুলতে লাগলাম। প্যানটি ছাড়া আর সব কিছু খুলে আমি চুপ করে দাঁড়িয়ে থাকলাম। শ্যামল দা বললো প্যানটি টা খোল সব দেখি, থামলি কেনো? দোয়েল দিদি বললো প্রথম বার তো আমি খুলে দিচ্ছি।
[+] 4 users Like রুচিরা's post
Like Reply
#17
(14-01-2022, 01:11 PM)ddey333 Wrote:
আরেকটা উপায়ও আছে , ক্লাস 7 এ উঠতে পাঁচবার ফেল করেছিলাম বললেও ল্যাঠা চুকে যাবে !!



Lotpot

eita valo bolechen dada LotpotLotpotLotpot
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
onek josh hoiche, update deben
Like Reply
#20
দোয়েল দিদি আমার প্যানটি টা খুলে নিলো, আমি লজ্জায় চোখ বন্ধ করে দিলাম। শ্যামল দা আমার দূদু গুলো চটকাতে লাগলো, মাঝে মাঝে দূদু গুলো মুখে নিয়ে চুষছিলো, আমার বেশ লজ্জা করছিলো কিন্তু ভালো লাগছিলো, প্রথম বার কোনো ছেলে আমার শরীরে হাত দিলো, একটা উত্তেজনা অনুভব করছিলাম, এই করতে করতে শ্যামল দা হঠাৎ করে আমার গুদে একটা কিস করল। আমার যেনো কারেন্ট লাগলো। সারা শরীর যেনো কেপে উঠলো। শ্যামল দা আসতে আসতে জিভ দিয়ে গুদের চার ধারটা চাঁটতে শুরু করলো। আমার পা গুলো থর থর করে কাঁপতে লাগলো। আমি দেখলাম আমার গুদটা রসে ভিজে গেলো। তারপর শ্যামল দা ওর জিভ টা আমার গুদের ভিতরে ভরে আসতে আসতে খোঁচাতে লাগলো। আমি আর দাঁড়িয়ে থাকতে পারলাম না। বসে পড়লাম, দোয়েল দিদি আমাকে ধরে ছাদে শুইয়ে দিলো। তারপর শ্যামল দা আমার গুদ্ খেতে লাগলো আর দোয়েল দিদি আমার দূদু চুষতে লাগলো আমি উত্তেজনায় কাতরাতে থাকলাম। হটাৎ দেখলাম যে আমার কোমর টা কেমন কাপতে কাপতে উপর দিকে উঠছে। শ্যামল দা সেটা দেখে আর স্পীডে জিভ চালাতে লাগলো। একটু পরেই আমি প্রচন্ড সুখ অনুভব করলাম মুখ দিয়ে আহহ উফফ আওয়াজ করে ফেললাম। শ্যামল দা চেটেই যাচ্ছিলো, আমার আর চাটতে ভালো লাগছিল না, আমি শ্যামল দার মাথাটা ধরে গুদের থেকে সরিয়ে দিলাম। দোয়েল দিদি আর শ্যামল দা আমাকে ছেড়ে উঠে দাড়ালো। দুজনেই হাসছিলো আর আমার ভীষন লজ্জা করছিলো, ভালো লাগছিলো। দোয়েল দিদি বললো কে ভালো খায় বল আমি না শ্যামল? আমি চুপ করে রইলাম। শ্যামল দা বললো চুপ করে থাকলে চলবেনা উত্তর দিতে হবে। আমি দোয়েল দিদির দিকে তাকিয়ে বললাম দুজনেই ভালো। দোয়েল দিদি বললো না তা হবে না, কে বেশি আরাম দিল বলতেই হবে। আমি লজ্জা পেয়ে মাথা নিচু করে বললাম। শ্যামল দা বেশি ভালো। উত্তর টা শুনে দুজনেই হেসে উঠলো, দোয়েল দিদি বললো যাক তাহলে শ্যামল তোর একটা শরীর জুটলো, তবে ও যতদিন না বাইরে কাউকে দিয়ে সিল না ফাটাচ্ছে তুই কিন্তু ওকে করবি না। তারপর আমার দিকে ঘুরে বললো এবার তাহলে শ্যামলের টা করে দে। আমি ঠিক বুঝতে পারলাম না যে কি করতে হবে। দোয়েল দিদি কে জিজ্ঞাসা করে ফেললাম কি করতে হবে আমাকে? দোয়েল দিদি হেসে বললো, শ্যামল তোর টা করে দিলো তুই এবার শ্যামলের টা করে দে। আমি মাথা নেরে হ্যা বললাম কিন্তু কি করতে হবে আমার জানা ছিলো না তাই উঠে শ্যামল দার কাছে গিয়ে বসলাম।
[+] 3 users Like রুচিরা's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)