Thread Rating:
  • 15 Vote(s) - 3.13 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বৌ বদল --- mamunshabog
#1
বৌ বদল

রিদিমা কে জোরে জোরে ঠাপায় রাকেশ, পাশেই তার বৌ শ্রাবন্তিকে পিছন থেকে করছে বন্ধু অয়ন।স্লিম মেয়ে শ্রীবন্তী বেশ লম্বা প্রায় পাঁচ ফিট ছয়, শ্যামলা ছিপছিপে গড়ন স্ট্রেইট কোমোর পর্যন্ত লম্বা একরাশ চুল পনিটেল করা
বৌকে স্লিম পাছাটা পিছনে ঠেলে ঠেলে দিতে দেখে রাকেশ, তার তুলনায় দু ইঞ্চি বড় অয়নের লিঙ্গ শ্রীবন্তীরর যোনীতে পিছন থেকে বেশ খাপে খাপে মিলেছে যন্ত্রটা।নিজের তলে শোয়া রিদিমার দিকে মনযোগ দেয় রাকেশ গোলগাল মেয়ে রিদিমা ফর্সা মাখনের মত গায়ের রঙ্গ টেনে টুনে পাঁচ ফুট লম্বা প্রায় ছফিট লম্বা রাকেশ, অয়নও পাঁচফিট দশ, দির্ঘাঙ্গী শ্রাবন্তী তিন জনের তুলনায় বেটেই বলা যায় রিদিমাকে।স্তন দুটো গোলাকার বাতাবী লেবুর মত বড় এক সন্তানের জননী হওয়ায় বেশ খানিকটা ঢলঢল , কোমোরে সামান্য মেদ তলপেটটি ঢালু মতন, বড় নিতম্বের ডৌল ছত্রিশ কিম্বা আটত্রিশ মোটা গোলগাল মেদজমা গোদা উরুর সাথে বেশ মানানসই।বগল দুটো পরিষ্কার করে কামানো হলেও শ্রাবন্তীর মত কামানো নয় রিদিমার যোনী, বেশ লোম দু উরুর খাঁজে।
"
কিরে বদল করবি নাকি," বন্ধুকে জিজ্ঞাসা করতেই মাথা নেড়ে
"
নাহ এবার ঢেলে দেব," কাঁপা উত্তেজিত স্বরে বলে অয়ন।অয়নের হবে শুনে উরু চেপে তলপেটের পেশি সংকুচিত করে শ্রাবন্তী, বাচ্চা হচ্ছে না তার, একবছর হল স্বামী রাকেশ, অয়ন ছাড়াও তার বস সমিরনের সাথে নিয়মিত শুচ্ছে সে, অথচ তিন তিনটি পুরুষের তাজা বির্যধারা ফোলাতে পারছে না তার পেট।
আহহহঃ, হাত বাড়িয়ে শ্রাবন্তীর চৌত্রিশ সাইজের ডাঁশা স্তন টিপে ধরে তেলতেলে পাছায় তলপেট চেপে ধরে বন্ধুপত্নির কামানো গরম যোনীতে বির্যপাত করে অয়ন।যোনীর ভিতরে চিড়িক চিড়িক করে বির্য পড়তেই তলপেটে হাত নামিয়ে কোট কচলে মৃদু রাগমোচোন করে শ্রাবন্তী।ওদিকে রিদিমার যোনীতে ঢুকিয়ে রেখে বগল চাটাতে ব্যাস্ত রাকেশ।বগল হেংলা পুরুষ, ছেলেরা মেয়েদের বগলে যে কি পায়, যেন লোভোনীয় কোনো খাবার।তার বস সমিরন কেও দেখেছে সে, বয়ষ প্রায় ষাট, নিঃসন্দেহে শ্রাবন্তীর বাপের বয়েষী লোক, সে স্লিভলেস পরলে বার বার তার বগল চাটবে, চুষবে, বারবার বাহু তুলে বগলের গন্ধ নেবে।চিৎ হয়ে শুয়ে বির্যগুলো তলপেটের গভীরে নেয়ার আশায় চুপচাপ শুয়ে থাকে শ্রাবন্তী।লীঙ্গ নাড়াতে নাড়াতে বৌ এর সাথে বন্ধুর সাথে লাগানো দেখে অয়ন।বেশ জোরে জোরে গাদাচ্ছে রাকেশ, একবাচ্চার মা রিদিমার যোনীর গলিতে পিষ্টনের মত আসা যাওয়া করছে রাকেশের আট ইঞ্চির সবল দন্ড, স্বমীকে দেখতে দেখে জীভ বের করে ভেঙচি কাটে রিদিমা সেই সাথা স্বামিকে দেখিয়ে ভারী পাছাটা রাকেশের ঠাপের সাথে উত্তেজক ভঙ্গী তে ঠেলে ঠেলে দেয় উপরের দিকে। মনে মনে বন্ধুর ক্ষমতার তরিফ করে অয়ন, রাকেশের মত এত দম নেই তার। লিঙ্গ বড় হলেও আজকাল চট করে হয়ে যাচ্ছে তার।আজকাল বৌ বলে তাকে, কিগো বুড়ো হয়ে যাচ্ছ নাকি? শুনে হাঁসে অয়ন, "আসলে তা না, বুঝলে,"বৌকে বোঝায় সে" আসলে আমার সুন্দরী বৌটাকে অন্য কেউ চুদছে ভাবলেই মাল বেরিয়ে যায় আমার।"
আসলেই তাই,"স্বীকার করেছিলো রিদিমা, আমারো বুঝলে হি হি হি, তলারটা সবসময় ভিজে থাকে, তুমি ঢোকাও কি রাকেশদা দু মিনিটেই বের হয় আমার।"
একটা বছর বৌ বদলের এই খেলায় মেতেছে দুই বন্ধু।মধ্যবিত্ত হলেও শ্রাবন্তি আর রাকেশ যথেষ্ট ফার্স্ট লাইফ লিড করে।দুই বন্ধুই মাল্টিন্যশনাল কোম্পানিতে বেশ ভালো পজিশনে চাকরী করে।শ্রাবন্তিও একটা প্রাইভেট ফার্মে চাকরী করে।রিদিমা গৃহবধূ। মধ্যবিত্ত এবং মফস্বলের মেয়ে হলেও মারাক্তক সেক্সি।সম্ভবত বিয়ের আগেও সেক্স করার অভ্যাস ছিলো তার।যদিও অয়ন জিজ্ঞাসা করতে স্বীকার করে না কখনো।তবুও বিয়ের চার বছরের মাথায় সেক্স লাইফ যখন ডাল, দু বছরের বাচ্চার মাকে বন্ধুর সাথে বৌ বদলের কথা যখন তুলেছিলো, তখন এক কথায় তাকে রাজি হয়ে যেতে দেখে ধারনা টা আরো স্পষ্ট হয়েছিলো অয়নের।যা হোক বৌ কামুকী আর নির্লজ্জ হওয়ায় লাভ হয়েছে অয়নেরই। শ্রাবন্তির মত সেক্সি মালকে কখনো লাগাতে পারবে ভাবেনি সে।বৌ বদলের প্রথম দিনের খেলায় একে অন্যের বৌ নিয়ে আলাদা আলাদা ঘরে ঢুকেছিলো দুজন।পাতলা একটা স্লিভলেস গোলাপি নাইটি পরছিলো শ্রাবন্ত,নাইটির ঝুল কোনোমতে উরুর নিচ পর্যন্ত, শ্রাবন্তির দিঘল চকচকে সুগঠিত উরু প্রায় সবটুকু নগ্ন, ভেতরে পরা প্যান্টি পাতলা নায়লনের ভিতর দিয়ে স্পষ্ট।নাইটি খুলে প্যান্টি নামিয়ে নেংটো হয়ে শয্যায় উঠেছিলো শ্রাবন্তি।এত উত্তেজিত ছিল অয়ন যে সরাসরি বন্ধু পত্নীর স্লিম যোনীর ফাটলে ঢুকিয়ে দিয়েছিলো দির্ঘ লিঙ্গটা, এবং প্রায় সঙ্গে সঙ্গেই বির্যপাত হয়েছিলো তার।একটু লজ্জা পেয়েছিলো অয়ন।
"
রিলাক্স অয়নদা, ইটস অলরাইট," বলে অয়নের আধশক্ত লিঙ্গটা মুখে পুরে চুষে দিয়ে কয়েক মিনিট পরই আবার পুর্ন মাত্রায় খাড়া করে ফেলেছিলো শ্রাবন্তি। শ্রাবন্তির ত্বম্বি দেহের প্রতিটি বাঁক, উরুর মসৃণতা, মুঠোভরা স্তনের সুডৌল স্ফিতি, চুড়ার রসালো অংশ দুটো পরিষ্কার করে কামানো বগলের ঘামেভেজা নোনতা সুগন্ধি লোমকুপের গাড় রঙের বেদি দুটো চেটে চুষে,শ্রাবন্তির গভীর নাভীকুণ্ডে মুখ ডুবিয়ে আদর করতে করতে সমান তলপেট বেয়ে অয়নের ক্ষুদার্ত উত্তপ্ত মুখটা নেমে এসেছিলো নিচে, শ্রাবন্তির যৌবনের ঢিবিটা কামানো, ত্রিকোন বেদির মাঝের ফাটল বেশ দির্ঘ, দিঘল টানটান দেহের সাথে মানান সই যনিকুণ্ড আগুনের মত উত্তপ্ত মনে হয়েছিলো অয়নের।কি যেন অজানা পারফিউম, হালকা পেচ্ছাপের আর ঘামের সুবাস লালা সিক্ত লকলকে জিভটা ঢুকে গেছিলো ফাটলের ভেতর....
আহ আহ আহ..রাকেশের ভারী গলার কাতর ধ্বনি, ঘোর ভেঙে বৌকে হাঁটু ভাঁজ করে পাদুটো বুকের কাছে তুলে ব্যঙের মত কেলিয়ে থাকতে দেখে অয়ন, তার বৌ আন প্রটেক্টটেড, বির্যপাত..টান দিয়ে রিদিমার ভেজা ফাটল থেকে লিঙ্গটা বের করে ফেলে রাকেশ, চিড়িক চিড়িক চিড়িক বন্ধুকে একরাশ বির্য স্ত্রীর লোমে ভরা যোনীর উপর ছিটিয়ে দিতে দেখে স্বস্তির নিঃশ্বাস ছাড়ে সে
 
 XXXX
 
[+] 5 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Valo laglo
Like Reply
#3
ভাল গল্প। পরের পর্বের অপেক্ষায় রইলাম।
Like Reply
#4
মামুন দাদার গল্প সব সময় গরম উমদা, স্বাদে রসে ভরপুর। চেটে খেয়ে ও মন ভরে না
Like Reply
#5
ভালো লাগলো না ।
গল্পটা কাকওল্ড ক্যাটাগরিতে লেখা । কিন্তু কাকওল্ডের কিছুই পেলাম না । তাই ভালো লাগলো না । শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল । উত্তেজক ছিল নিঃসন্দেহে । কিন্তু এতো ছোট একটা জিনিসে উত্তেজিত হলে , চরম বিরক্তি ছাড়া কিছুই আসে না ।

❤️❤️❤️
[Image: 20220401-214720.png]
Like Reply
#6
Satyo bachon.
[+] 1 user Likes becpa's post
Like Reply
#7
nospam
(02-02-2022, 07:54 PM)Bichitro Wrote: ভালো লাগলো না ।
গল্পটা কাকওল্ড ক্যাটাগরিতে লেখা । কিন্তু কাকওল্ডের কিছুই পেলাম না । তাই ভালো লাগলো না । শুরু হওয়ার আগেই শেষ হয়ে গেল । উত্তেজক ছিল নিঃসন্দেহে । কিন্তু এতো ছোট একটা জিনিসে উত্তেজিত হলে , চরম বিরক্তি ছাড়া কিছুই আসে না ।

❤️❤️❤️
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)