Thread Rating:
  • 9 Vote(s) - 2.78 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
স্বাধীনতা সংগ্রামী নেতার বউ রত্না
#1
1
উনিশশো বত্রিশ সালের মে মাসের এক বিকেল বেলা কলকাতার মানিকতলার রায় বাড়ির মেজো বউ রত্না তিনতলায় কলঘরের মধ্যে চৌবাচ্চা থেকে ঠাণ্ডা জল নিজের উত্তপ্ত শরীরে ঢালছিল . নিজের কামতপ্ত শরীরকে ঠাণ্ডা করার জন্য এর থেকে কোনো ভাল উপায় তার জানা ছিল না . খানিকক্ষণ জল ঢালার পরে সে কলঘরের মেঝেতে বসে পড়ল তারপর হাতের দুটি আঙুল নিজের অতৃপ্ত যোনিটির ভিতরে ঢুকিয়ে ধীরে ধীরে নাড়তে লাগল . এটি ছিল পুরুষের অভাব মেটানোর একটি নিস্ফল প্রচেষ্টা . একটু বাদে রত্না কলঘর থেকে গা ধুয়ে বেরিয়ে এল তারপর দালান দিয়ে নিজের ঘরের দিকে এগিয়ে গেল . তিনতলার এই অংশে সেরকম লোকের যাতায়াত নেই তাই রত্না খুব একটা আব্রু বজায় রাখার চেষ্টা করে না . ভিজে শাড়িটা কোনো রকমে গায়ে জড়িয়েই সে কলতলা থেকে ঘরে যায় .
রত্না ঘরে ঢুকেই চমকে উঠল সেখানে কে যেন দাঁড়িয়ে আছে . সে ভয়ে চিৎকার করে উঠতে যাচ্ছিল কিন্তু তখনই নিজেকে সামলে নিয়ে ভীষণ অবাক হয়ে বললরতন ঠাকুরপো তুমি এখানে ! রতন তার উদাসী চোখ দুটি দিয়ে রত্নার দিকে
তাকাল . তার গায়ে ভেজা সাদা শাড়িটা লেপ্টে আছে . ফলে তার দেহের সব রেখা এবং খাঁজগুলিও পরিষ্কার বোঝা যাচ্ছে . দুটি সুপুষ্ট গোলাপী স্তনের উপর খয়েরি বৃন্তদুটি শাড়ির তলা থেকেও নিখুঁতভাবে দেখা যাচ্ছে . সরু কোমরের নিচে এবং চওড়া দুটি উরুর ফাঁকে ঘন কালো যৌনকেশের আভাসও স্পষ্ট . রত্না রতনকে দেখে এত অবাক হয়েছিল যে সে নিজের প্রায় উলঙ্গ অবস্থার কথা ভুলেই গিয়েছিল .
এখন সেকথা খেয়াল হতেই সে তাড়াতাড়ি আলনার দিকে দৌড়ে গিয়ে একটা শুকনো শাড়ি নিজের বুকের উপর চেপে ধরল . রতনও অপ্রস্তুত ভাবে অন্য দিকে তাকাল . রত্না নিজেকে সামলে নিয়ে বললঠাকুরপো তুমি উঠে দেওয়ালের দিকে মুখ করে দাঁড়াও আমি শাড়িটা পালটে নিই .
রত্না ভালোভাবেই জানত যে রতনকে ঘরের বাইরে যেতে বলা কোনো ভাবেই উচিত হবে না . কোনো ভাবে সে যদি কারোর চোখে পড়ে যায় তাহলে সর্বনাশ হবে . রতন উঠে তার দিকে পিঠ করে দাঁড়াতেই রত্না নিজের ভিজে শাড়ি খুলে ফেলল . এখন সে সম্পূর্ণ নিরাবরণ . রতন একবার পিছন ফিরে তাকালেই তার সমস্ত কিছু দেখতে পাবে . সে আয়নায় একবার নিজেকে দেখল আর দীর্ঘনিশ্বাস ফেলে ভাবল এই রূপযৌবন কারো ভোগেই আর লাগল না . তারপর সে শুকনো শাড়িটি পড়ে নিল .শাড়ি পরা হয়ে গেলে রত্না বললবল ঠাকুরপো কি কারনে তুমি আমার কাছে এসেছো .
আমরা তো শেষ খবর পেয়েছিলাম যে তোমাদের দল মুঙ্গেরে থানায় বোমা মেরে পালিয়েছিল আর পুলিশ তোমাকে জখম করলেও ধরতে পারে নি . আর তোমার দাদার কোনো খবর জানো? রতন বললহ্যাঁ সেবার বেশ একটা গুলি খেলেও প্রানে বেঁচে গিয়েছিলাম . আর বরুণদা ভালোই আছে দুসপ্তাহ আগে ঢাকাতে তার সাথে আমার দেখা হয়েছিল . এখন কোথায় জানি না . তবে তাড়াতাড়ি কলকাতায় আসার কোনো প্ল্যান নেই . যদি কখনও আসে তোমার সাথে একবার দেখা করতে পারে . রত্না একটি দীর্ঘনিশ্বাস ফেলে .
[+] 3 users Like reshmidas.2022's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
pm me ur hangout id
Like Reply
#3
(08-01-2022, 05:00 PM)fuckaholic Wrote: pm me ur hangout id

কেন?
Like Reply
#4
এটা kamonagolpo দাদার লেখা পুরোনো অতি জনপ্রিয় একটা গল্প , এভাবে লেখকের নাম না জানিয়ে পোস্ট করবেন না ..

Like Reply
#5
Good starting
Like Reply
#6
গল্পটা মনে হচ্ছে পড়েছিলাম।
Like Reply
#7
(08-01-2022, 09:19 PM)ddey333 Wrote: এটা kamonagolpo দাদার লেখা পুরোনো অতি জনপ্রিয় একটা গল্প , এভাবে লেখকের নাম না জানিয়ে পোস্ট করবেন না ..


গল্পের নাম কি ছিল???
Like Reply
#8
Bake part gula o diye den please
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)