Thread Rating:
  • 40 Vote(s) - 2.65 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Story of Forest (বনের গল্প)
#1
Photo 
একটি বন মুরগির গল্প
সৌম্য একটা প্রাইভেট কোম্পানি তে কাজ করছে আজ ৮ বছর, কাজের ফাঁকে পড়াশোনা চালিয়ে যাচ্ছিল, বিভিন্ন কম্পিটিটিভ পরিক্ষা দিয়ে যাচ্ছিল কারণ ওর ওই বাবুর বাড়ির চাকরি আর মানিয়ে নিতে পারছিলনা। সৌম্য বর্ধমান বিশ্ববিদ্যালয় থেকে এম এস সি পাশ করে বাবার এক জানাশোনা মানুষের মাধ্যমে একটি সাধারন চাকরি করতে ঢুকে পরে। সেখানে কিছু বছর অভিজ্ঞতা সঞ্চয় করে একটি ওষুধ এর কোম্পানি তে জয়েন করে। ভালো মাইনে, সুযোগ সুবিধা, বাবা মায়ের মতে সোহিনী কে বিয়ে করে। তার পর একমাত্র ছেলে বাপ্পা জন্মায়।
সোহিনী সাধারন এক মধ্যবিত্ত পরিবারের এক মাত্র মেয়ে, বাবা কলেজের বড়বাবু পদে উন্নীত হয়েছেন। মা গৃহবধূ। সোহিনীর সাথে সৌম্যর সংসার বেশ সুখে কেটে যাচ্ছিল। সৌম্য রোজ রাত্রে বাড়ি ফিরে এসে পড়াশোনা করতে বসত। এটা ওর কাছে একটা চ্যলেঞ্জ এর মতো ছিল যার সাথে সোহিনীও মিশে একাত্ম হয়ে গিয়েছিল। রোজ সকালে অফিসে চলে যেত, সোহিনী বাচ্ছা কে সামলে সংসারের টুকটাক রান্না তে শাশুড়ি কে সাহায্য করে দিত। শ্বশুর বাপ্পা কে প্লে-স্কুলে পৌঁছে দিয়ে বাজার করে ফিরত। টিফিন টা সোহিনী বানাত, ওটা করতে ওর বেশ একটা ভালো লাগত। ১২ টা নাগাদ স্নান করে ছেলে কে স্কুল থেকে এনে ওকে খাইয়ে নিজেরা খেয়ে নিত। তারপর দুপুরে হালকা একটা নিদ্রা। সন্ধ্যে বেলায় শাশুড়িকে রান্নায় সাহায্য করতে করতে সৌম্য এসে পরত, দুজনে গল্প করত কিছুক্ষণ, তারপর সৌম্য পড়তে বসত টেবিলে আর সোহিনী ছেলেকে নিয়ে বিছানায়।
ওদের যৌন জীবন আর পাঁচটা সাধারণ বাঙালি ছেলে মেয়েদের মতই। এর ফলে সোহিনীর কোন ক্ষেদ ছিলনা। ওর মনে অন্য কোন ভাবনাও ছিলনা। তাছাড়া ও এই ব্যাপারটা নিয়ে কারো সাথে আলোচনা করা পছন্দ করতনা। সেই দিক থেকে সৌম্য একই মানসিকতার হওয়ার ফলে বেশ চলে যাচ্ছিল ওদের জুটি।
সৌম্য ভেতরে ভেতরে প্রস্তুত হচ্ছিল ফরেস্ট সারভিস এর পরিক্ষা দেওার জন্য। ইউপিএসসি থেকে এই পরীক্ষা নেওয়া হয় প্রতি বছর এবং ও নিজে প্রকৃতি প্রেমী হওয়ার কারনে এই চাকরী পাওয়ার একটা আলাদা আকাঙ্খা ছিল ওর। সেই কারনে ও বটানি নিয়ে এম এস সি করেছিল। একটা দিল্লীর সংস্থার কাছে অনলাইনে পড়াশোনা করত সৌম্য। সিভিল সার্ভিস পরিক্ষার প্রিলি তে পাশ করার সাথে সাথে ওর মনের জোর অনেক গুন বেড়ে গেলো। এই সুযোগ ছাড়লে হবে না। তাছাড়া বয়েস হয়ে আসছে। উঠে পরে লাগল সৌম্য। সোহিনী ওকে সমানে সাথে লেগে থাকল, উৎসাহ দিয়ে চলল। অফিসেও সহ কর্মী রা ওকে যথেষ্ট সাহায্য করে। অচিরে ফল ফলল। সৌম্য ফরেস্ট সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হল সম্মানের সাথে।
সকলে ভীষণ খুশি, বাবা মা, সোহিনী, শ্বশুর শাশুড়ি সকলে। এর পরে চাকরী ছেড়ে দিয়ে ট্রেনিং এ গেল। সেখানে কিছুদিন কাটিয়ে প্রথম পোস্টিং হল গুজরাট। জুনাগড় এর গীর ন্যাসানাল পার্ক এর জিলা বন অধিকর্তা হিসাবে ওর চাকরী শুরু হল। রাজকোট থেকে নেমে যেতে হবে জুনাগড়। ওখানে ওদের বাংলো আছে। সোহিনী, আর বাপ্পা কে নিয়ে ও এসে পৌঁছল। জায়গা টা অচেনা তবে আসার আগে সব খবর নিয়ে এসেছিল। এখন ও আর সাধারণ চাকুরে নয়, তবুও এখনও সেই ভাবে তৈরি হয়ে উঠতে পারেনি। এসে নিজের বাংলো গুছিয়ে নিতে সোহিনীর খুব বেশি দেরি হল না। সোহিনী যেন একটা নিজের জীবন খুজে পেল যা ওর কাছে অনভিপ্রেত ছিল, ভাবনার অতীত।
 
দিন পনের পর সোহিনী সৌম্য কে বলল সপিং করতে যাবে। সৌম্যর সময় নেই তাই ওদের এক কর্মচারী, নাম রাকেশ কেশরী, কে কথাটা বলেছিল। সেদিন অফিসে বসে সৌম্য কাজ করছে এমন সময়, রাকেশ এক জন ভদ্রলোক কে ওর কাছে নিয়ে আসে। আলাপ করিয়ে দেয়, বিক্রম বারত। ভদ্রলোকের বয়েস চল্লিশ এর কাছাকাছি, ব্যাক ব্রাশ করা চুল, সুঠাম চেহারা, ডান হাতে একটা সোনার বালা, এক কানে দুল। সৌম্য সবে ৩৪ পার করেছে। সোহিনী ২৬। বিক্রম হিন্দি টানা বাংলায় আলাপ করলে। সৌম্য তো অবাক, এই দেশে বাংলা শুনতে পাবে তা ওর ভাবনার বাইরে ছিল। বিক্রম জানাল, ওর বাবা বেঙ্গল ক্যাডারের আই পি এস ছিলেন। ওর লেখাপড়া গ্রাজুয়েশন পর্যন্ত বাংলায়। সুতরাং ওদের আলাপ জমে গেল। কথায় কথায় জানল বিক্রম এর ব্যাবসা কাঠের। ওদের ফরেস্ট এর অক্সন এর কাঠ কেনে। সেই কাঠ বাজারে ওদের শ মিল আছে সেখানে চেরাই হয়। বিক্রম বললে সোহিনীর জন্য গাড়ি পাঠিয়ে দেবে। ও ভাড়া দিতে চাইলেও পারলনা। বিক্রম বললে ও নিজে চালিয়ে সোহিনী কে মার্কেট এ নিয়ে যাবে, হাঁপ ছেড়ে বাঁচল সৌম্য।
বিকালে বিক্রম ওর কালো ক্রেটা গাড়িটা নিয়ে  বাংলোতে উপস্থিত। আগে থেকে সৌম্য বলে দিয়েছিল সোহিনী কে, তাই ও প্রস্তুত হয়ে ছিল।
[+] 9 users Like Sreerupamitra's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কালো স্লিভলেস ব্লাউস এর সাথে ঘন কফি রঙের ওপর হলুদ কল্কার কাজ করা কাঞ্জিভরন শাড়ি পরেছিল। ও বুঝতে পারেনি বিক্রম এরকম এক জন সুপুরুষ কম বয়েস এর মানুষ হবে। তাই বিক্রম কে দেখে ও বেশ অপ্রস্তুত হয়ে পড়ল। বিক্রম এর চোখের চাহনি ওর কাছে অস্বস্তিকর, তা হলেও, একজন ফরেস্ট অফিসারের স্ত্রীর এসব নিয়ে মাথাঘামানো উচিত না ভেবে গাড়ির দিকে এগিয়ে গেলো ফরেস্ট গার্ড এর সাথে। বিক্রম সামনের দরজা খুলে ওকে ড্রাইভারের পাশে বসতে আহ্বান জানাল। সোহিনী বুঝলে গাড়িটা বিক্রম চালাবে। এত দামী গাড়িতে এর আগে কখনও চড়েনি সোহিনী। তাই ঘাড় ঘুরিয়ে দেখতে লাগলো, বিক্রম ওকে দেখাতে দেখাতে চলল জুনাগর শহর, এখানে কি কি আছে ইত্যাদি। বললে রবিবার সময় হলে জুনাগর ফোর্ট দেখাতে নিয়ে যাবে। সোহিনী বিক্রমের ব্যবহারে এবং বাংলা কথা বলতে পেরে বেশ সহজ হয়ে উঠল কিছুক্ষণের মধ্যে। বেশ কিছু কেনাকাটা করল, ঘর সাজাতে এবং দরকারে লাগে এসব। কয়েক্তি রাত্রিবাস ও কুর্তি কিনল। বিক্রম ওকে সাহায্য করল কেনাকাটায়। বিক্রম ওকে সর্বদা সাথ দিল এবং মুল্যবান অভিজ্ঞতা শেয়ার করল যাতে খুব সুবিধা হল। সন্ধ্যের মুখে ফিরে এল। নামার আগে বিক্রম বললে-
- যদি কিছু না মনে করেন, আপনার মোবাইল নাম্বার তা পেতে পারি?
- হাঁ হাঁ, নিশ্চয়ই।
ওরা নাম্বার শেয়ার করল। ওকে নামিয়ে দিয়ে বিক্রম অফিসে এসে সৌম্য কে খবর দিল। তার আগে সোহিনী জানিয়ে দিয়েছে কেনাকাটার কথা এবং বিক্রম বাবু থাকাতে ওর কত সুবিধা হল ইত্যাদি। সৌম্য অনেক ধন্যবাদ দিল বিক্রম কে।
বিক্রম কিছুক্ষণ কাটিয়ে ফরেস্ট অফিস থেকে বেরিয়ে রাকেশ কে আড়ালে ডেকে নিয়ে একটা ৫০০ টাকার নোট দিয়ে বললে- এটা রাখ। রাকেশ হেসে সেটা প্যান্টের পকেটে চালান করে সেলাম ঠুকল। বিক্রম মনে মনে গালি দিল রাকেশ কে, ‘চুতিয়া’।
সেদিন সন্ধ্যের সময় যখন সৌম্য আর সোহিনী গল্প করছে সৌম্য এর ফোন এল। চিফ কন্সারভেটর আসছেন রাত্রে, ওকে বের হতে হবে। রাত্রের খাবার ওখানেই হবে, তাই ৮ টা নাগাদ গাড়ি নিয়ে বের হল। সোহিনী খেয়ে নিল একাই, মাঝে মাঝে এরকম হয়, রাতে বের হয় সৌম্য, দেরি করে ফেরে, আজ কখন ফিরবে জানা নেই। বাপ্পা কে ঘুম পাড়িয়ে বিছানায় এল, আজ কেনা নাইটি পরে। হাতকাটা নাইটি বাড়ি থাকতে কখনও পরেনি, এখানে এসে আজ প্রথম। হাসি পেল, নিজেকে আয়নায় দেখল ঘুরিয়ে ফিরিয়ে অনেকক্ষন। একটু যেন সাহসি হয়ে উঠছে সোহিনী। আর তখনই মোবাইল এর আলো জলে উঠল। মোবাইল তুলে দেখল হোওআটস আপ এর ম্যাসেজ এসেছে। খুলেই দেখে বিক্রমের-তো
- হাই
সোহিনী অবাক হল, এই সময়ে হটাত। ভদ্রতার কারনে ও উত্তর দিল।
- হ্যালো।
- কি করছেন?
- এই শুয়ে আছি।
- সাহেব এর তো আজ বাইরে ডিউটি
- হাঁ, কোন এক সাহেব আসছেন না কি
- হুম, নাগপাল সাহেব, সুপার বস। দিল্লি থেকে মাল্লুর খোঁজে আর কি। যাকগে আজ ঘুরতে কেমন লাগলো আমার সাথে?
- ভালই। সাবধানে উত্তর দিচ্ছে সোহিনী।
- আর ড্রাইভার কে খুব বাজে লাগল নিশ্চয়ই।
- না না, বাজে লাগবে কেন? সংক্ষেপে ভদ্রতা করল সোহিনী।
- তার মানে, মোটামুটি বাঙালি রা যা বলে আর কি … হাহাহাহাহাহা…।
- নাহ, ভালই। কথা না খুঁজে পেয়ে উত্তর দিল সোহিনী।
- আপনাকে কিন্তু আজ দারুন লাগছিল, অসাম।
- থেঙ্কস… সাবধানে জবাব দিল। কথাটা ও প্রশংসা হিসাবেই নিল তবে আগের কথা বিবেচনা করা সেইটুকুতে’ই থামল।
- আপনাকে বোর করছি না তো?
- না না… এমা… আমার তো কথা বলতে ভালই লাগছে… এখানে তো বাংলা তে কেউ কথা বলে না, তাছাড়া এখানে আশেপাশে সেরকম কেউ নেই।
- হাঁ, এটা ঠিক বলেছেন। আপনার খুব ই অসুবিধা। মাঝে মাঝে আমাকে বলবেন, এসে আপনার হাতের চা খেয়ে যাব।
- হাঁ হাঁ… নিশ্চয়ই, যখন ইচ্ছে আসবেন…
- পারমিসান দিলেন তাহলে।
- হাঁ… অবশই।  
- আচ্ছা, আজ রাখি, বেশীক্ষণ কথা বললে সৌম্য বাবু রেগে জেতে পারেন, ভাবতে পারেন তার সুন্দরী বউকে কেড়ে নেওয়ার তালে আছি…।
- এমা…মোটেই না… ও সেরকম না।
- জানি, সোহিনী ম্যাদাম।
কথা বেশিদূর যায়না ঠিক তবে সোহিনীর মনে দাগ কেটে যাওয়ার পক্ষে এই টুকুই যথেষ্ট।
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#3
পরদিন সৌম্য উঠতে ৯ টা বাজিয়ে দেয়, অনেক রাত্রে ফিরে শুয়েছে, সোহিনী কাজের বউ অঞ্জুর সাথে সব রেডি করে রেখেছে। ১০ টার মধ্যে স্নান করে রেডি সৌম্য। বাংলোর সামনে হর্নের শব্দ, একটু পরে অঞ্জু এসে জানায় বিক্রম সাহেব এসেছেন। হালকা অস্বস্তি হয় সোহিনীর। কাল রাত্রের চ্যাট এর কথা বলেনি সৌম্য কে। আসলে মনেও ছিলনা। সৌম্য ওকে সামনে বসায়। সোহিনীর পরনে হলুদ স্লিভলেস গাউন। চোখাচুখি হয় বিক্রমের সাথে। সৌম্য এর কাছ থেকে জেনেছে যে বিক্রমের দিল্লি তে বেশ জানাশোনা। তাছাড়া এখন তো দেশে গুজরাটি রাজ চলছে, তাই সৌম্য বিক্রম কে সামলেই চলার পক্ষপাতি। নাগপাল সাহেব ওকে কাল রাত্রে মনে করিয়ে দিয়েছেন যে তারা চাকরী করতে এসেছেন, দেশ সেবা করতে না। দেশ সেবা বলে কিছু নেই আজকাল, সব ই হল পেট সেবা। সৌম্য অনেক কষ্টে ও চেষ্টায় এই চাকরী জোগাড় করেছেন। দেশ সেবার তাড়নায় সেটা হারানোর কোন ইচ্ছে ওর নেই। খেতে খেতে সেই কথাই আলোচনা করছিল ওরা, আর তখনই বিক্রমের আবির্ভাব।
সোহিনী লক্ষ করে বিক্রম ওকে দেখেছে। অস্বস্তি ওকে ঘরে ফেলছে। বিক্রম কে কফি আর বিস্কুট এনে দিল অঞ্জু, ওদের মধ্যে গুজরাটি ভাসায় কিছু কথা হল যার মানে ও বুঝতে পারলে না কিন্তু এটা বুঝল যে ওরা একে অপরের পরিচিত। সোহিনী উঠে দাঁড়ালো, সৌম্য রেডি, ব্যাগ টা ঘর থেকে আনতে যাওয়ার সময় সোহিনী বললে-
- বিক্রম বাবু লোকটা কেমন যেন...!
- কেন, কি হল?
- কেমন তাকায়... অস্বস্তি হয়।
- ও ছাড়, ওরা বিজনেস ম্যান। সব কিছু গভীর ভাবে দেখে ধান্দার কারনে। ওরা বলে ধান্দা। তাছাড়া লোকটা ইনফ্লুএন্সিয়াল, নাগপাল এর খুব কাছের মানুষ, সুতরাং, ওকে নিয়েই আমাকে চলতে হবে।
কথা বাড়ায় না সোহিনী। সৌম্যর কথায় যুক্তি আছে। অকাট্য।  চাকরী করা এত সহজ না। সেটা ও বুঝতে শিখেছে। সৌম্যর সাথে সাথে বিক্রম বেড়িয়ে যায় তবে যাবার সময় ওর সাথে বিক্রমের বেশ চোখাচুখি হয়। হালকা হাসে সোহিনী।
ঘরের কাজ করতে করতে বিক্রমের সম্মন্ধে অনেক কথা জানায় অঞ্জু, বিক্রমের স্ত্রী দিল্লীর সাউথ ব্লকের অফিসার। এক ছেলে আছে, দুন এ পড়ে, অনেক বড় ব্যাবসা ওদের। কাঠের চোরাই ব্যাবসা, আরও কত কি। সোহিনী বুঝে যায়, বিক্রম অনেক ক্ষমতাশালী মানুষ। সামলে চলতে হবে সে কথা বলতে হয়না সোহিনী কে।
সেদিন বিকালে বাপ্পা কে নিয়ে সামনের উঠানে ঘোরাফেরা করছে এমন সময় দরজার সামনে গাড়ির হর্ন। বুক টা ছ্যাঁত করে উঠলো। দরজা খুলেই দেখে বিক্রম, সাথে সৌম্য। ওরা এল, সোহিনী দুপুরে কাটলেট বানিয়েছিল, সেটা দুজন কে দিল। ভেজ কাটলেট, বিক্রম রা ভেজ নিশ্চয়ই। কথা উঠতে বিক্রম বলে …
- আরে না ম্যাদাম, কলকাতায় মানুষ, নন-ভেজ সব দিক থেকে। চোখে কুঁচকে একটা ভঙ্গি করে বোঝাল সব দিক মানে কি। সোহিনী এড়িয়ে গেলেও চোখের ভ্রুকুটি এড়ালনা।
- আরে, ওকে ম্যাদাম কেন বলছেন, নাম ধরলে আমার কোন প্রবলেম নেই। সৌম্য বললে
- আপনার না থাকতে পারে, যার নাম তার নিশ্চয়ই আছে।
- আরে না না, নাম ধরলে আমার আপত্তি নেই। তাছাড়া ম্যাদাম শুনলে অস্বস্তি হয় আর কি।
চোখাচুখি হয় ওদের। সোহিনীর এবেলা স্লিভলেস কুর্তি। ওর খোলা বাহুতে চোখ বোলাচ্ছে বিক্রম তা বলে দিতে হয়না কোন নারীকেই। ওদের ৪ টে চোখ।
[+] 7 users Like Sreerupamitra's post
Like Reply
#4
সৌম্য জানায় ওকে একটু বের হতে হবে, বিক্রমের গাড়িতে, ফিরতে রাত হতে পারে, বের হলে জানিয়ে দেবে। ওরা বেড়িয়ে যায়, তবে ওদের চোখের খেলা অন্তরাল থেকে অঞ্জু ছাড়া আর কেউ দেখতে পায়না। অঞ্জু রাত্রের রান্না করে চলে গেলে বাপ্পা কে নিয়ে বসে সোহিনী তবে নিজেকে কেমন যেন অস্থির অস্থির লাগে। আর তক্ষনি ম্যাসেজ আসে বিক্রমের কাছ থেকে-
- হাই… সোহিনী
- হাই… পৌঁছে গেছেন?
- কখন! আপনার হাসব্যান্ড সাহেব এখন মিটিঙে ব্যাস্ত, তাই ভাবলাম দেখি সাহেবের সুন্দরী বউ টি কি করছে…হা হাঁ হা…
- এই… ছেলেকে পড়াতে বসেছি।
- ও হাঁ, ছেলে তো এবার এঞ্জিনারিং দেবে… টিজ করে বিক্রম।
- ইস… না তা না…আসলে বসে আছি… একটু সময় ও কাটে এই আর কি।
- আজ কিন্তু আপনাকে দারুন লাগছিল্, মানে সেক্সি।
- ইস,…। চমকে উঠে উত্তর দেয় সোহিনী। এতটা আশা করেনি।
- রাগ করলেন? জিজ্ঞেস করে বিক্রম।
- না … এমনি।
- সত্যি, দারুন লাগছিলেন। আপনার হাত দুটোর সেপ এত সুন্দর, তারসাথে মানিয়ে ছিল খয়েরি কুর্তি টা। চোখ ফেরান যাচ্ছিল না।
কথা গুলো আপাত সাধারণ হলেও সোহিনীর মতো একজন সাধারণ পরিবারের মেয়েকে কতটা নাড়িয়ে দিতে পারে তা বোধহয় বিক্রমের অজ্ঞাত না। তাছাড়া সে কলকাতায় অনেক দিন কাটিয়েছে, বাঙালি মানসিকতার সাথে পরিচিত।
- ওহ… খুব সংক্ষিপ্ত উত্তর দিয়ে সামলাতে চায় কথা গুলো
- কি ইচ্ছে করছিল জানেন?
- কি? জানতে চায় সোহিনী।
- আপনাকে ভীষণ ভাবে আদর করতে।
- ধ্যাত।
- সত্যি বলছি। বিশ্বাস করুন।
সোহিনীর বুকে আলোড়ন ওঠে। আর কথা বাড়ানো উচিত না। লগ অফ করে হোয়াটসআপ থেকে। মাথা টা কেমন যেন  হয়ে যায়। আর তখনই ফোন বেজে ওঠে। বিক্রম ফোন করছে। বুঝতে পারে না কি করবে। ধরবে না কেটে দেবে। কয়েকটা রিং হওয়ার পরে ধরে।
- হ্যালো
- কি হল? অফ হয়ে গেলেন যে।
- নাহ এমনি। উত্তর দেয় সোহিনী
- রাগ করেছেন?
- এমা না… রাগ কেন করব? গলাটা স্বাভাবিক রাখার চেষ্টা করলেও ফোনের ওপারে বিক্রমের পক্ষে বুঝতে অসুবিধা হয় না।
- আমার কি ইচ্ছে করছে জানেন?
- কি? জানতে চায় সোহিনী।
- আপনার ওই ফরসা গোল গোল হাত দুটো চুমুতে চুমুতে ভিজিয়ে দিতে। আমি জানি অসম্ভব নরম আপনি। আপনাকে আদর করলে আপনি সম্পূর্ণ গলে যাবেন। ভিজে ভিজে শেষ হয়ে যাবেন। কি ঠিক বলছি সোহিনী?
- জানিনা। থেমে যায় সোহিনী। এর উত্তর হয় না।
- কেন। আপনি আদর খেতে পছন্দ করেন না?
- আমি কি তাই বললাম?
- আমি যদি ভুল না হই তাহলে বলতে পারি আপনি এখনও আদর কাকে বলে জানেন না।
- আপনি ভুল বিক্রম বাবু।
- ঠিক আছে সময় বলবে কে ভুল।
কিছুক্ষণ চুপ থাকে সোহিনী। বিক্রম সোহিনীর শ্বাস প্রশ্বাস শুনে যা বোঝার বুঝে যায়। বিক্রম নিস্তব্ধতা ভাঙ্গে-
- সৌম্য বাবু আসছেন। রাখি। আবার পরে কথা হবে।
- -আচ্ছা।
[+] 7 users Like Sreerupamitra's post
Like Reply
#5
সোহিনী ফোন কেটে কল লিস্ট ডিলিট করে দেয় যাতে কোন প্রমান না থাকে। ওর চোখ মুখ জালা করছে, জল দিয়ে ধোয়, মাথা টা কেমন যেন করছে, জ্বর জ্বর ভাব, একটু শুয়ে পড়ে। সৌম্য ফোন করে জানায় ও বেড়িয়ে পড়েছে।
সেদিন রাত্রে কেন জানি সোহিনী সৌম্যর বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়ে। সৌম্যর’ ভালো লাগে। বেশ দায়িত্তের চাকরী করছে, এমন সংসারী বউ, সুস্থ ছেলে। আর কি চায়! সুখি মানুষ সৌম্য। ভাবতে ভাবতে সকাল হয়ে যায়।
পর দিন সকালে রোজকার মত ব্যস্ত হয়ে ওঠে সোহিনী। ওর স্বামী কোনদিন অফিসে লেট করা পছন্দ করে না, বলে ‘আমি যদি লেটে যাই তাহলে অন্য দের কি বলব?’ ওর নিয়ম শৃঙ্খলার জন্য গর্ব বোধ করে সোহিনী। ১০ টা নাগাদ বেড়িয়ে যায় বাপ্পা কি স্কুলে নামিয়ে দিয়ে ফিরে আসবে। ও ফিরলে সৌম্য অফিস বেড়িয়ে পড়ে ওর গাড়িতে। ঘরে এসে টিফিন করে বাড়িতে ফোন করে, আর তার মাঝেই গাড়ির হর্ন কানে আসে। এটা বিক্রমের গাড়ির হর্ন তা বলে দিতে হয় না। একটু পরে ফোন রেখে বাইরে বেড়িয়ে আসে। ড্রয়িং রুমে বসে আছে বিক্রম। অঞ্জু কফি এনে দিয়েছে এর মধ্যে। মুচকি হেসে অভিবাদন করে নিজের টেনশন লুকিয়ে রাখার চেষ্টা করে সোহিনী।








বিক্রম ওর দিকে তাকায় অপলকে-


ওড়না টাকে বুকে টানতে ভুলে গেছে সোহিনী, আর ওর স্তন বিভাজিকাতে চোখ আটকে গেছে বিক্রমের। সাথে ওর নিরাভরণ বাহু যুগল। বিক্রমের চোখের অবাক হওয়া দৃষ্টি যেন নড়তে দেয়না ২৬ এর এক সন্তানের জননি সোহিনী কে। বিক্রম উঠে দাঁড়ায়, সোহিনী জানলার কাঠে নিজেকে ঠেসে দিয়ে সরে যেতে চায়, কিন্তু পারে না। তার আগেই বিক্রম ওর সামনে এসে দাঁড়িয়েছে। প্রমাদ গোনে সোহিনী। বিক্রমের চোখ দেখে কেমন যেন মনে হয় সোহিনীর, আর ততক্ষণে ওর বাম বাহুতে হাত রেখে বিক্রম ঝুকে এসেছে-
- আজ তোমাকে আরও সেক্সি লাগছে সোহিনী
- বিক্রম বাবু, সরুন। যতটা সম্ভব জোরের সাথে বলার চেষ্টা করে সোহিনী।
- তাকাও আমার দিকে।
- নাহ। আপনি আসুন...
- নাহ সোহিনী। দুই বাহুতে হাত রেখে সোহিনীকে দেওয়ালের সাথে ঠেসে ধরে মুখ খানা নামিয়ে আনে বিক্রম
- নাহ... এটা ঠিক করছেন না। সৌম্য কে বললে...
- কেউ জানবে না, সৌম্য বাবু এখন এখান থেকে অনেক দূরে আছেন, জঙ্গলে ফোন লাগে না মাদাম। বিক্রম আরও এগিয়ে আসে।
সোহিনীর মাথাটা কাঠের জানলার ওপরে আটকে গেছে, আর সরে যাওয়ার উপায় নেই, দু হাত জানলার ফ্রেমের ওপরে নিজের ভার ধরে রাখতে শায়িত। ওর বাহুর উপরিভাগে দুই হাতে ধরে রেখে বিক্রম তার ঠোঁট নামিয়ে আনে। সোহিনী গুঙিয়ে ওঠে। রান্না ঘর থেকে অঞ্জু শুনতে পায়। মুচকি হাসে। ওর ব্যাগ এ বিক্রম বাবুর দেয়া ৫০০ টাকার নোট একটু আগেই রেখেছে।
সোহিনী বাধা দেবার আন্তরিক চেষ্টা করে কিন্তু ধিরে ধীরে স্তিমিত হয়ে আসে বাধা। বিক্রমের জিব ততক্ষণে ওর জিবের সন্ধান পেয়ে গেছে। কুর্তির পিঠের জিপ টা খুলে ওর মসৃণ পেলব পিঠে আদর করতে করতে ব্রা ক্লিপ টা খুলে দেয় বিক্রম, আলগা হয়ে যায় ৩৪ সাইজ এর স্তন দুটো। জিবের সাথে জিবের বাধনে মজিয়ে রেখে লাল কুর্তি এর সাথে বাদামী ব্রা খসিয়ে দেয় বিক্রম। ঠোঁট ছেড়ে বুকের খাজে মুখ রাখে বিক্রম, নরম বুকে মুখ গুজে শ্বাস নেয় বিক্রম, তারপর গরম ঠোঁটে টেনে নেয় সোহিনীর উদ্ধত ডান স্তন বৃন্ত।
- উহ...ম...মা। গুঙিয়ে উঠে জানান দেয় সোহিনী। পরদার আড়াল থেকে অঞ্জু দরজা টা টেনে দেয়। শব্দ টা বরই অসহনীয়।
ডান হাত সোহিনীর পাছায় রাখে বিক্রম। সোহিনীর নিতম্ব খুবই আকর্ষণীও। বাঙালি মেয়েরা পিছনের ব্যাপারে খুব যত্নশীল। বিক্রম এর ভাবা আছে, সোহিনীর পায়ু মৈথুন বিক্রমের কামনার অঙ্গ। হাত ভরে দেয় লেগিন্স এর মধ্যে, তারপর টেনে নামিয়ে দেয় উরুর নিচে প্যানটি সমেত লেগিন্স। বিক্রমের মাথা পরিষ্কার। দুহাতে তুলে নেয় সোহিনী কে। অঞ্জুর ঘরের দিকে নিয়ে গিয়ে বিছানার ওপরে নামায়, আদরের সাথে। সোহিনী যখন তাকায় তখন বিক্রম বিবস্ত্র। উলঙ্গ সোহিনীর ওপরে ঝাপিয়ে পড়ে ওর বাধা খড় কুটোর মতো ভাসিয়ে নেয় বিক্রম। দুই হাতের মধ্যে সোহিনীর তন্বী নরম বাদামী শরীর টা আঁকড়ে ধরে আদর আদরে ভরিয়ে তোলে বিক্রম। সোহিনী কখন যেন বিক্রমের পিঠে হাত তুলে দিয়েছে ওর জানা নেই। তলপেটের ওপরে বিক্রমের ডান হাত খেলা করতে করতে নাভিতে আঁচড় কাঠে। গুঙিয়ে উঠে পেট টাকে নিচু করে নেয় সুখে। বিক্রমের হাত আর একটু নিচে নেমে সোহিনীর যোনি মুখ ছুঁতেই “আগ...হ...আআআ...হ...উম...উ” করে শব্দ তুলে নিজের কোমর এর একটা ঝাপটা দিয়ে বিক্রমের হাত টা সরাবার বৃথা চেষ্টা করে সোহিনী। অঞ্জু বাইরে থেকে দরজার আগল টা আটকে দেয় পাছে কেউ এসে পরে ব্যাঘাত ঘটায় ওদের।
- উন...ম স্মুথ... গালে চুম্বন করে আদর করে বিক্রম
- ইস...না...। সোহিনী মাতালের মতো শব্দ করে আপত্তি জানায়।
- উম... এই টা তো আমি খাবো...
- উন...না...। হাত সরান...প্লিস।
আদরে আদরে মাতাল করে তোলে সোহিনী কে। যে সুখ কোনদিন আস্বাদ করেনি, ভাবনার অতীত, সেই সুখে ওকে পাগল করে দেয় বিক্রম। হাতের তালুর মধ্যে বন্দী করে সোহিনীর যোনি টাকে ঘসে ঘসে রসাল কাঁঠাল করে দেয় বিক্রম। ডান হাতের মধ্যমার ঘন ঘন কঠিন স্পর্শে যোনি মুখের নাকি টা অনবরত রস উদ্গিরন করে যায় গলিত লাভার মত। এই ভাবে কোনদিন ভেজেনি সোহিনী আজ যে ভাবে ওকে ভিজিয়ে রেখেছে বিক্রম। ঠোঁটের আদরে ও উপর্যুপরি আক্রমণে স্তন বৃন্ত দুটো যেন তাজমহলের মিনার হয়ে উঠেছে। ওলটানো বাটির ন্যায় বর্তুল স্তন দুটি তিরতির করে কাঁপছে বিক্রমের আদরের জন্য। কানের পাশে ঘন হয়ে বলে ওঠে বিক্রম-
- এই সহি... আমাকে আর কতক্ষণ এই ভাবে রাখবে বেবি?
- কি?
- আমাকে আর আলাদা রেখ না বেবি। লেট মি বি ইন সাইড ইউ।
- এস বিক্রম। আমিও আর পারছিনা থাকতে।
- ইএস বেবি। দেটস মাই বেবি। পা দুটো আর একটু সরাও... আমাকে নাও তোমার ভেতরে।
- এস ... আহ...উহ...ম...উ...গ...গ...হ...,উফ...ফ...স...স...স...স...উম...স...উম...
- উম...ডারলিং... দেখ... আমরা এক হয়ে গেছি সোহিনী। বুঝতে পারছ আমাকে, কি ভাবে গেঁথেছি তোমাকে?
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#6
চোখের ওপরে চোখ রেখে লিঙ্গের হালকা আন্দোলন করতে করতে দুষ্টুমি করে বলে বিক্রম। সোহিনীর চোখে লজ্জা। কিভাবে সব ঘটে গেলো। ও এরকম ছিলনা। কি যে সব ওলট পালট করে দিল। ফের মুখে মুখ ডুবিয়ে দেয় বিক্রম সোহিনীর মুখে। ডান হাতের মুঠি ভর্তি সোহিনীর বাম স্তন। কোমরের গতি বাড়ায় বিক্রম। সুখ ছড়িয়ে পরে সোহিনীর, শরীরের সহ্য থেকে সহ্যের বাইরে। এই ভাবে লিঙ্গের প্রবেশ ও বাহির ও কোনদিন অনুভব করে নি। এই যাতায়াত এর যে এত সুখ তা আজ না হলে জানতে পারত না। সোহিনীর কামনার আকুলতা ও সুখের শব্দে আন্দোলিত হয় ঘর। “আহ...আহ মা...আউ...না...পারছি না”। কথা গুলো ফিরে ফিরে আসে পরদার আবডাল ভেদ করে ড্রয়িং রুমের ঘুরতে থাকা পাখার সব্দের সাথে মিলে মিশে। অঞ্জু পাহারায় আছে বাংলোর সদর দরজায়। ঘরের ভেতরে তার ঘরে বিক্রম বাবু সাহেবের বউ কে খাচ্ছে।
- ওহ না... আহ মা... আর না...
- উন... এই টুকুই হানি?
- আর পারছি না...আহ ...না...উহ
- উম... আমার অনেক বাকি সোহিনী।
সোহিনীর দ্বিতীয় অরগাসম। মাথা টা শূন্য হয়ে গেছে। ওর নাম...ও কে? কি ঘটছে... কিছুই মনে করতে পারছে না। কেমন যেন সব ঘোলা ঘোলা... ব্লার.....ড। পা দুখানি দিয়ে বেষ্টন করে নেয় বিক্রমের কোমর, যেন ও চায় বিক্রম ওকে না ছাড়ুক। বিক্রম তা চায় না, ও চায় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে বাঙালি যুবতি শরীর। কোমরের দৃঢ় অথচ শান্ত আঘাত কুড়ে কুড়ে রশ নিস্কাশন করে আনে সোহিনীর যোনি গহ্বর থেকে।।
বাইরে পাখির ডাক, দূরে কোথায় যেন হৈচৈ এর শব্দ, কানের পাশে গুন গুনিয়ে গান শোনায় সোহিনীকে। এক সময় বিক্রম শেষ হয়ে আসে, জোরে জোরে আঘাত করতে থাকে। আঁকড়ে ধরে সোহিনী, আর তার কিছুক্ষণ এর মধ্যে ধারাস্রোত নামে। বিক্রম শব্দ করে নিজেকে নিঃস্ব করে সোহিনীর ভেতরে। শান্ত হয়ে আসে ওরা দুজনে। কিছুক্ষণ কোন শব্দ নেই, সোহিনীর শরীরের ওপরে শায়িত বিক্রম। শ্বাস প্রশ্বাস এর গতি ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসছে। একটু পড়ে দরজার শব্দ হতে বিক্রম ঘাড় ঘুরিয়ে দেখে অঞ্জু—
- ম্যাদাম, সাহেবের ফোন।
- চমকে উঠে পড়তে যায় কিন্তু পারেনা। ও তো এখনও বিক্রমের অঙ্গে অঙ্গাঙ্গী ভাবে জড়িত। জোড় খোলে নি এখনও। বিক্রম হাত বাড়িয়ে ফোন টা নিয়ে সোহিনী কে দেয়, সোহিনী কথা বলে। সৌম্য রাজকোট যাচ্ছে, ফিরতে দেরি হবে। বাপ্পা কে আনার জন্যে ওকে মনে করিয়ে দেয়। বিক্রমের নিচে পড়ে সেই কথা শোনে ও উত্তর দেয়। এ এক অজানা অচেনা অভিজ্ঞতা যার সম্মুখিন কোনোদিন হতে হবে তা সোহিনীর স্বপ্নের ও অতীত। অঞ্জু মোবাইল তা নিয়ে বেড়িয়ে যায়, বিক্রম বলে-
- কোন ভয় নেই, ও বলবে না। ও আমার ই লোক।
- এবার ওঠো, বাপ্পা কে আনতে হবে।
- আচ্ছা বেশ। উঠছি, তবে কথা দাও আমাকে আর কোনদিন ফেরাবে না। আমি তোমার সুরক্ষার সব খেয়াল রাখবো।
- আচ্ছা।
সোহিনী উঠে বাথরুমে ঢুকে যায়। স্নান করে গরম জলে। মনে কথাও একটু ক্লেদ জমেছে, সেটাকে ধুয়ে মুছে পরিষ্কার করে। সৌম্যর কথা মনে পড়ে। ওকি সৌম্য কে ঠকালো? নিজেকেই নিজে প্রশ্ন করে। উত্তর আসে না। হয়ত উত্তর নেই। বাথরুম থেকে বেরিয়ে পোশাক বদলে নেয়, গাড়ি এসে গেছে এর মধ্যে। অঞ্জুর চোখের দিকে তাকাতে পারে না।
[+] 8 users Like Sreerupamitra's post
Like Reply
#7
এই গল্পটা কি শেষ করেছেন?
Like Reply
#8
Eibar sesh koiren golpo ta
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
Darun golpo ta kintu ses koren.
Like Reply
#11
Great writing…please continue
Like Reply
#12
দুই
বাপ্পা কে স্কুল থেকে এনে ওকে খাইয়ে দেয়। তারপর ওকে ঘুম পাড়িয়ে বারান্দায় এসে বসে। আজ মেঘ করেছে একটু আগে থেকে। পাতলা গাউন টা পরে পায়চারি করতে করতে ভাবে সকালের কথা। বিক্রম ওকে আজ বদলে দিল। এই ভাবে ও চায়নি কোনদিন। বাবা মায়ের শাসনে মানুষ সোহিনী। পেচ্ছাপ করার সময় ও অনুভব করেছে একটা জ্বালা। মুখ টা যেন আগের থেকে বেশী হাঁ করে আছে। আর হবেই না বা কেন, এত বড় যে কোন মানুষের লিঙ্গ হতে পারে সে সম্মন্ধে ওর ধারনা ছিলনা। বার বার মনে হতে লাগলো এটা ঠিক করল না। বিক্রম কে পাত্তা না দিলেই হত। ভাবতে ভাবতে বৃষ্টি নামলো, গাছের পাতায় টাপুর টুপুর শব্দ ওকে সব কিছু ভুলিয়ে দিল।
সন্ধ্যে বেলায় রান্না করতে এল অঞ্জু। ও যেন লজ্জায় মিশে গেলো। অঞ্জু স্বাভাবিক ভাবেই কাজ করতে লাগলো যেন কিছুই ঘটেনি এবং এর ফলে ধীরে ধীরে ও স্বাভাবিক হয়ে এল। ৮ টার সময় সৌম্য এলে যেন ও হাঁপ ছেড়ে বাঁচল।
এর পর দুদিন সব স্বাভাবিক অন্য সাধারণ দিনের মতোই কাটতে লাগলো। সোহিনীও আস্তে আস্তে সব কিছু মেনে নিয়ে আগের মতো চলতে থাকল। বুধবার দিন দুপুর নাগাদ সৌম্য ফোন করে জানাল যে ওদের এক কন্ট্রাক্টর এর ছেলের জন্মদিন উপলক্ষে সৌম্য কে নিমন্ত্রন করেছিল সোহিনী সমেত কিন্তু সৌম্য যেতে পারছে না কারন কয়েকটা গুরুত্ত পূর্ণ কাজে ওকে আজ ডি এম সাহেবের সাথে বসতে হবে ওনার বাংলো তে। সেই কারনে সোহিনী কে যেতে হবে। গাড়ির ব্যাবস্থা করে দেয়। ৭টা নাগাদ বের হবে। ও সেই মতো প্রস্তুত হয়, অঞ্জুর কাছে বাপ্পা থাকবে। ৭ টার সময় গাড়ি আসে, ইন্নভা গাড়ি আগে দেখেছে কিন্তু চাপেনি কোন দিন। পিছনের সিটে বসে সোহিনী।
আধ ঘণ্টার রাস্তা, ক্লান্তি হীন শফর। ভাবতে ভাবতে হারিয়ে যায় সোহিনী। এক বছর আগেও ওর মনের কোনে কথাও এই স্বপ্ন দানা বাঁধেনি যা আজ বাস্তব। আলোর ঝল্কানি তে স্বম্বিত ফিরে পায়। ড্রাইভার নেমে দরজা খুলে দিতে ও নেমে আসে। কন্ট্রাক্টর বিলাশভাই আর তাঁর স্ত্রী এসে ওকে সাদরে ভেতরে নিয়ে যায়। বিশাল হোটেল বুক করেছে ওরা। ওকে ভেতরে এনে বসাতেই চোখ যায় সামনের সারিতে, বিলাশ ভাই এর সাথে এগিয়ে আসে বিক্রম।
বিক্রম এসে ওকে বলে-
-আসুন ম্যাদাম, এদিকে।
বিলাশভাই এর মুখে এক গাল হাসি, খুব ই খুশি ও আসার জন্যে। গুজরাটি ভাসায় বিলাশভাই আর বিক্রম কথা বলে যার কিছুই ওর বোধগম্য হয়না। তারপর ওকে বাচ্চাটার কাছে নিয়ে আসে যার জন্মদিন। একটা খেলনা এনেছিল, সেটা ওর হাতে দিয়ে এগিয়ে যেতেই বিক্রম ওকে খাবারের জায়গায় নিয়ে আসে। এখানে বিক্রম খুব ই ভদ্র ব্যবহার করে। সাড়ে আটটার মধ্যে ওর খাওয়াদাওয়া হয়ে গেলে ওদের নমস্কার করে বেড়িয়ে আসতেই বিক্রম ওর পিছনে বেড়িয়ে আসে। ও সেই সময় সৌম্য কে ফোন করতে চেষ্টা করল, কিন্তু যোগাযোগ করতে পারলনা। গাড়িটা খুজতে একটু এগিয়ে আধো অন্ধকার এর দিকে জেতেই খেয়াল করল বিক্রম কে।
- সোহিনী, ওই দিকে যেওনা, জঙ্গলে সিংহ আছে।
চমকে পিছিয়ে এল, কিছুদিন আগে ও দেখেছিল টিভি তে একটা ভিডিও, তাই সাহসে কুললো না।
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#13
   বিক্রম ওর পিঠের ওপর দিয়ে হাত বাড়িয়ে ওর খোলা ডান বাহুতে হাত দিয়ে অধিকার নিয়ে বললে-
-আমার সাথে এস।
সোহিনী কে কিছু বলতে দেবার আগেই রুধ্বস্বাসে ওকে তুলে নিল কালো স্করপিও গাড়ি টা তে। তারপর গাড়ি দৌড়তে লাগলো।
-      কোথায় নিয়ে যাচ্ছ?
-      জঙ্গলে গেছ কখনও রাত্রে?
-      নাহ, বাড়ি চল, ছেলেটা একা আছে।
-      ছেলে ঘুমিয়ে পড়েছে, অঞ্জুর কাছে আছে।  
সোহিনীর মাথা কাজ করছে না। অন্ধকার জঙ্গলের মধ্যে শুধু হেড লাইটের আলো আর মাঝে মাঝে বন্য জন্তু আর পাখিদের শব্দ, সাথে ঘণ্টা পোকা আর ঝিঁঝিঁ পোকার সঙ্গত ওর কানে ঝিঁঝিঁ ধরিয়ে দিল। একটু পরেই দেখল একটা ছোট বাংলোর সামনে গাড়ি টা এসে দাঁড়ালো। বন বাংলো তে এর আগে আসেনি। গাড়ি দেখেই একজন বেড়িয়ে এসে দরজা খুলে দাঁড়ালো, ও নেমে এল, সোলার লাইট এর সাহাজ্যে এখানে আলো জ্বলছে। বিক্রমের সাথে এগিয়ে এসে ঢুকল সোহিনী। একটা জিনিষ ও বুঝল, বিক্রমের এই জঙ্গলে অবাধ যাতায়াত এবং যথেষ্ট নিয়ন্ত্রণ আছে। সৌম্য কথাটা ঠিক বলেছে। একটা বড় ঘরের মধ্যে প্রবেশ করল ওরা। লোকটা আর এলনা, বিক্রম ওর পিঠে হাত দিয়ে ঘরে ঢুকিয়ে আনল।
-      এখানে কেন?
-      সুহাগ রাত মানাবো বেবি
-      নাহ...আমাকে বাড়ি যেতে হবে, সৌম্য আসবে।
বিক্রম ওর খোলা বাহুতে আদর করে কাছে টেনে ওর বুকের মধ্যে এনে বললে-
-      তুমি কি মনে কর, বিক্রম এত কাঁচা কাজ করে? সৌম্য বাবু আমাকে ফোন করেছেন, আজ ফিরবেন না, তোমাকেও খুঁজে ছিল কিন্তু তোমার ফোন কোন কারনে সাইলেন্ট মোডে চলে গেছে তাই পায়নি। দরকার হলে হোয়াটসআপ চেক করে নিতে পার। ওখানে ম্যাসেজ করে দিয়েছেন।
এক নিঃশ্বাসে কথা গুলো বলে বিক্রম তাকায় সোহিনীর দিকে। চোখ নামিয়ে নেয় সোহিনী। নিজের ওপরে নিয়ন্ত্রণ নেই ওর। বিক্রম ওর কানের পাশের চুল গুলো সরাতে সরাতে বলে-
-      কখনও সারা রাত নিয়েছ?
-      নাহ... অস্ফুটে উত্তর দেয় সোহিনী, মন চলে যায় অনেক দূরে কথাও। ওর পিঠের খোলা অংশে আদর করছে বিক্রম।  
-      আজ নেবে... সারা রাত ধরে। কোন ভয় নেই, কেউ জানবে না। এরা আমার লোক। তাছাড়া এই বাংলো টা তোমার বরের আওতায় পড়েনা, এটা সরকারের নিজস্ব। এস একটা কিস দাও
সোহিনী ঠোঁট বাড়িয়ে বিক্রম এর ঠোঁটের ওপরে ঠোঁট রাখে।

দুজনেই চোখ বুজে ফেলে সুখে। সোহিনীর একটা হাত সোফার হাতলে, ডান হাত বিক্রম এর কাধে ভার ধরে রেখেছে ওর শরীরের, বিক্রম দুই হাতে ধরে রেখেছে সোহিনীর নরম শরীর টা।
কতক্ষণ চুম্বন করে ওর মনে নেই। বিক্রমের নড়া চড়ার সময় ও ঠোঁট সরিয়ে নেয়। ওর বাহুতে হাত দিয়ে বিক্রম উঠে বসে বলে-
-      বেবি, আজ সারারাত দেখব তোমার শরীরের সৌন্দর্য। তোমার শরীরের সমস্ত জায়গার সাথে পরিচয় করব আমি। তোমাকে দেখাব সুখ কাকে বলে।
-      আমার ভয় করছে বিক্রম।
-      কোন ভয় নেই বেবি। তুমি আমার বেবি, তোমার প্রটেকশনের সব ব্যাবস্থা আমার। তুমি শুধু আমার হয়ে থেকো, শুধু আমার।
দরজায় টোকার সব্দে আলাদা হয় ওরা, বিক্রম হাক পাড়ে ওদের ভাষায়, কিছু একটা উত্তর ভেসে আসে পর্দার ওপার থেকে।  বিক্রম বলে-
-      চল সোহিনী, ঘর রেডি।
জুতর শব্দ তুলে বিক্রমের পিছন পিছনে কাঠের সিঁড়ি বেয়ে উঠে আসে ঘরের দিকে। ঘর দেখে বেশ অবাক। কাচের বড় বড় জানলা দেওয়া বিশাল একটা ঘর, হালকা সাদা পরদা উড়ছে সমুদ্রের দিক থেকে ভেসে আসা হাওয়ায়। ওর সাথের লোক টা ঘর খুলে বেড়িয়ে যায় নিচে, বিক্রম দরজা ভেজিয়ে দিয়ে এগিয়ে আসে। সোহিনী দুরের অন্ধকার দিকে তাকিয়ে দেখছে জোনাকি, এত জোনাকি ছোটবেলার পরে আজ দেখল। এমন সময় ওর কাধে বিক্রম এর হাতে স্পর্শ পায়, কেপে ওঠে। বিক্রম ওর কাধ থেকে শাড়ির আচল টা নামিয়ে দেয়। ময়ূরপঙ্খী ডিজাইন এর স্লিভলেস ব্লাউস পরেছিল আজ। পরার সময় ভাবেনি এটা বিক্রমের হাতে উন্মোচিত হবে। আঁচল নেমে যেতেই ওর ডান দিকের কাঁধে ঠোঁট ছোঁওয়ায় বিক্রম। থর থর করে কেম্পে ওঠে সোহিনী যেন নতুন যুবতি নারী। দুই খোলা বাহুতে হাতের চাপ দিয়ে ডান দিকের কানের পাশে পর পর দুবার চুম্বন করে বিক্রম বলে-

-      হাত দুটো একটু সরাও।
সোহিনী আদেশ তামিল করে হাত দুটো হালকা আলগা করে, আর বিক্রম বগলের ভেতর দিয়ে হাত দুটো চালান করে ওর উদ্ধত স্তন দুটো তালু বন্দী করে।
-      আহ…
-      উম… পেয়েছি তোমায় সোহিনী। অপূর্ব তোমার চুঁচি সোনা। এত ভালো চুঁচি আমি আগে কোনদিন দেখিনি।
চুঁচি কথাটা খারাপ বলে জানে সোহিনী কিন্তু হিন্দি তে স্তন কে চুঁচি বলে থাকে। দুই হাতের তালু বন্দি করে সোহিনীর বুক দুটো মুচড়ে দিতে থাকে বিক্রম। সোহিনীর স্তন ওর স্বামী এই ভাবে কোনদিন আদর করেনি। ওর কাছে সব ই যেন আবিষ্কার বলে মনে হয়। বিক্রমের দুটি হাতের মধ্যে যেন আকুলি বিকুলি করতে থাকে ওর মাংসের গোলাকার পিণ্ড দুটো। বিক্রম এর গরম ঠোঁটের চুম্বন ওকে সব কিছু ভুলিয়ে দেয়। ও ভুলে যায় কোথায় আছে। এক রাশ সুখ ওকে আচ্ছাদিত করে ফেলে ধীরে ধীরে।  ওর বুকের হুক তিনটে ধরে ধীরে খুলে দুপাশ দিয়ে ব্লাউস টা টেনে বের করে দেয় বিক্রম। কাঠের বাদামী মেঝেতে ‘খুট’ শব্দ করে খসে পরে সংক্ষিপ্ত বস্ত্রখণ্ড। কাধের পাশ থেকে বাদামী ব্রা স্ত্র্যাপ নামিয়ে চুম্বন করে জানান দেয় ঊর্ধ্বাঙ্গের বস্ত্র খণ্ড গুলো ওর শরীর থেকে একে একে বিদায় নিয়েছে। ওর পিঠের ওপরে বিক্রমের ত্বকের স্পর্শ জানান দেয় যে বিক্রম এর ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। ভারে হালকা ঝুলে থাকা স্তনের ওপরে ফের অধিকার কায়েম করে বিক্রমের পুরুষালি মুঠি।
[+] 6 users Like Sreerupamitra's post
Like Reply
#14
re apni ei golpo ta suru korechen aabar?
osadharon legechhilo aage.
ebar o lagchhe.
hope continue rakhben
[+] 1 user Likes pro10's post
Like Reply
#15
উহ্ম…উম… শব্দ করে সুখের প্রকাশ করে সোহিনী। বিক্রম মুচড়ে ধরে স্তন দুটো।
-      আহ…উম
-      বেবি। এই দুটো বড়ই সুন্দর সোনা। এত নরম হাতে না নিলে বুঝতে পারতাম না। যেদিন তোমরা এলে সেদিন তোমার ব্লাউজের আড়াল থেকে দেখে আন্দাজ করেছিলাম। আজ সকালে তোমাকে নেবার সময় আদর করেছি, খেয়েছি কিন্তু এই সুখ টা থেকে বঞ্চিত ছিলাম।
-      আস্তে। লাগবে…। সোহিনী সাবধান করে।
-      ভয় নেই। তোমাকে সুখ দেবার জন্যে এনেছি। সকালে কেমন লেগেছিল সোহিনী?
-      ভালো। সংক্ষেপে উত্তর দেয়, ওর মন পরে আছে বিক্রম এর হাতের মধ্যে। চটকে চলেছে মুহুর্মুহু। সোহিনী বুঝতে পাড়ে যেদিন ওরা রাজকোট এয়ার পোর্টে নেমেছিল সেদিন সেখানে গাড়ি নিয়ে বিক্রম ছিল। তখন ই ওকে টার্গেট করেছিল বিক্রম। বুকের দিকে তাকিয়ে দেখে ওর স্তনের বোঁটা দুটো উচু হয়ে উঠেছে বিক্রমের টেপনের ফলে এবং উত্তেজনায়।
ফোন টা বেজে উঠতেই চমকে উঠল সোহিনী। ব্যাগ টা ঘরের সোফার ওপরে রাখা, খুলে দেখল সৌম্যর ফোন-
-      হ্যালো...বল... তোমাকে অনেক বার ট্রাই করেছিলাম
-      জানি...কিন্তু আমি টাওয়ার এর আওতার বাইরে জঙ্গলে ছিলাম। তোমাকে না পেয়ে বিক্রম বাবু কে বলেছিলাম। বিক্রম বাবু তোমাকে পৌঁছে দেবেন, রাস্তায় সিংহের উপদ্রব…আমি ওই গাড়িটা দেকে নিয়েছি।
সোহিনী বিক্রমের দিকে তাকায়। একটা ট্রাঙ্ক প্যান্ট পরে দাঁড়িয়ে মুচকি হাসছে ওর দিকে তাকিয়ে।  সোহিনী বলে যে সে বিক্রম বাবুর সাথে আছে। সৌম্য বলে, জানি, উনি তোমাকে বাড়ি পৌঁছে দেবেন কারণ আমাদের ওই দিকের রাস্তায় একটা সিংহ মানুষ মেরেছে, সেই নিয়ে একটু ব্যাস্ত আছি। রাত্রে ফিরবনা, মিনিস্টার আসবেন। সেই কাল। তোমাকে জানিয়ে দেব। সৌম্য ছেড়ে দেয় ফোন। বিক্রম কাছে এসে ওর সামনে থেকে কাঁধে হাত রেখে বললে-
-      তাহলে ডার্লিং, বুঝলে তো, আমি না ভেবে কিছু করিনা। এখন মনের সুখে সারা রাত ধরে আমার আদুরী বেবি হয়ে আদর খাও। তোমার জন্যে অনেক রশ জমিয়ে রেখেছি কদিন ধরে। সকালে তো ভালো করে ফেলতেই পারলাম না।
দুম করে একটা ঘুসি মেরে ছাড়াতে চায় সোহিনী। লজ্জায় ও রাঙ্গা হয়ে ওঠে যখন ওর দুই পায়ের মাঝে ঘসে দেয় লম্বা খাড়া ডাণ্ডাটা।
বিক্রম বলে-
-      এই… আমার ল্যান্ড টা কেমন?
-      জানিনা…
-      তোমার বরের থেকে ভাল না খারাপ?
একবার তাকিয়ে হাসি চেপে বলে “ জানিনা”
বিক্রম সোহিনীর বাহুতে আদর করে বিছানার দিকে নিয়ে আস্তে আস্তে বলে-
-      বেবি… বল না
-      ভাল… ওর থেকে
সোহিনীর চোখ যায় বিক্রমের বিশাল দৈত্য টার ওপরে, বেশ ফরসা। সৌম্যর টা কালো। সেই দিক থেকে বিক্রমের টা যথেষ্ট ভদ্র বলা যায়। ঘরে আলো জ্বেলে ওকে বিছানার ওপরে বসিয়ে নিজে বাম দিকে বসে ওর ডান কাঁধে হাত তুলে কাছে টানে, এরপর কানের পাসে চুম্বন করে বলে-
-      এসো বেবি, আর দেরি কোরো না।
সোহিনী না বলার পর্যায়ে নেই। বিছানার ওপরে শুইয়ে ওর ওপরে উঠে আসে বিক্রম। ওদের শরীরের মিল টা সুন্দর, সকালে তেমন ভাল করে বোঝেনি সোহিনী। ওর উপরে ঠিক ওর ঠোঁটের ওপরে বিক্রম এর ঠোঁট এসে নামে। সোহিনী দু হাতে টেনে নেয় ওর ওপরে বিক্রম কে। বিক্রম নিজেকে সন্তর্পণে সোহিনীর জোনি মুখে স্থাপন করে বলে-
-      কি গো? আস্তে বলবে না
-      ফাক মি…। অস্ফুটে বলে ওঠে সোহিনী
বিক্রম চাপ দিয়ে হর হর করে এক নাগাড়ে ঠেলে ভরে দেয় নিজের ডাণ্ডা টা সোহিনীর রসালো পিচ্ছিল গুদের ভেতরে। কামড়ে ধরে সোহিনী। বিক্রমের শিরা ও গাঁটের হদিস পায় সোহিনী।
-      উহ…উম…।
-      কি হল সোনা?
-      কিছু না… উফ
-      বড্ড টাইট না? কদিনেই ঢিলে হয়ে যাবে সোনা। এই বাংলা টা আমি বুক করে রেখেছি। রোজ দুপুরে যখন সৌম্য বাবু অফিসে থাকবে, তখন আমার সোনা বেবি টা এই বিছানায় শুইয়ে আমার ঠাপোন খাবে।
সোহিনীর পিঠে দু হাতে আঁকড়ে ধরে ঠাপ আর ঠাপ দিয়ে চলে বিক্রম। ওর প্রাইজ ওয়াইফ সোহিনী কে মনের সুখে ইচ্ছে মতো ভোগ করে চলে বিক্রম।
এক সময় বিক্রম গতি বাড়াতে সচেতন হয়ে ওঠে সোহিনী
-      এই না… ভেতরে না
-      উম… বেবি,…।এই সময় বাধা দিও না…
-      হয়ে যাবে তো…।
-      কি হয়ে যাবে? নাক ঘসে দিয়ে জানতে চায় বিক্রম
-      উম… জানিনা…যাও… এভাবে কন্ট্রোল না নিয়ে ঠিক না
-      বল না… কি হবে? চোখে চোখ ওদের
-      ইস… বাচ্ছা আসলে?
-      আসুক না… বাপ্পার একটা ভাই বা বোন হবে।
-      ইস…। বর জানলে? সব শেষ হয়ে যাবে…
-      আগে থেকে এসব ছিন্তা কর না বেবি… ভাল লাগে না। তাছাড়া হলে আমি সামলে নেবো, প্লিস না কর না।
সোহিনী তখন বাধা দেবার অবস্থায় নেই। দুহাতে আঁকড়ে রেখে গভীর দীর্ঘ ঠাপ দিয়ে নিজেকে রিক্ত করতে চলেছে বিক্রম। সোহিনী ওর পিঠে হাত রেখে ধরে আছে বিক্রম কে। বিক্রমের কোমর টা আছড়ে পরছে সোহিনীর পেটের ওপরে, ওর দীর্ঘ সক্ত বাঁড়া টা তালে তালে ঢুকে যাচ্ছে সোহিনীর তল পেটের ভেতরে, তার পূর্ণ অনুভব করে নিচ্ছে সোহিনী। এই ভাবে ও কোন দিন যৌন মিলন করেনি। পেটের এত ভেতরে কারো যৌনাঙ্গের আঘাত আর উপস্থিতি ওর কাছে নতুন অভিজ্ঞতা। বিক্রম যেন সব দিক থেকে এক অসামান্য পুরুষ। সোহিনীর বান্ধবী শ্রাবণীর কাছে যৌনতা শুনেছে কিন্তু তার থেকেও অনেক উত্তেজক ও সুখকর বিক্রমের নিচে পড়ে ও অনুভব করছে। বিক্রমের হটাত কেম্পে ওঠাতেই ও বুঝে নেই বিক্রম ফেলছে, আর সাথে সাথে ও নিজের গহ্বরে বিক্রমের ঝলক অনুভব করে। গরম রস ওকে দ্রবীভূত করে দেয়। সোহিনীর মনে কোন ক্লেদ ও খেদ থাকে না এই গোপন ব্যাভিচার এর জন্য। বিক্রম ওর ঘাড়ের পাসে মুখ রেখে জোরে জোরে শ্বাস নিতে থাকে, সোহিনী জানতে পারে ও অনুভব করে যে প্রায় ৬ বার ঝলক দিয়েছে বিক্রম। বিক্রম ঠোঁট নামিয়ে আনে সোহিনীর ঠোঁটের ওপরে, দীর্ঘ চুম্বনের শেষে ওরা আলাদা হয়।
[+] 8 users Like Sreerupamitra's post
Like Reply
#16
Valo laglo
Like Reply
#17
তিন
 
         সকালে যখন ফেরে সৌম্য, তখন সোহিনী স্নান করে নিয়েছে। ভোরে বিক্রম ওকে নামিয়ে দিয়ে যাবার পর সোহিনী ঘণ্টা চারেক ঘুমিয়ে কিছুটা নিজেকে তৈরি করে নিয়েছে। সকালে স্নান করে নিয়ে একটা শাড়ি পরে নেয়। সোহিনীর মনে হয় একটা সুখের অনুভুতি ওর শরীর ও মনে অনুভব করছে কদিন, হয়তো বিক্রম’এর সাথে যৌন মিলনের সুখে। নিজেকে জিজ্ঞেস করে উত্তর খুঁজে পায়না। একটা কথা ভেবে হাসি লাগে যখন ওর মনে আসে বিক্রম কি ভাবে ওর দুদু গুলো মুখে নিয়ে চুসে খায়। এই ভাবে ওর দুদু চোষা যায় তা সোহিনী কোনোদিন কল্পনাও করেনি, কিন্তু তা এখন বাস্তব। বিক্রম বলেছে যে ও যেন দামী ব্রা পরে থাকে সব সময় কারণ এতে সেপ ভালো থাকে। ওর জন্যে ৪ টে ব্রা কিনে দেবে আজ বলে গেছে। স্নান করে কাপড় পরার সময় এই কথাই ওর মনে আসে বার বার আর নিজের মনেই হাসে।
 
সৌম্য এসে একটু ঘুমিয়ে নেয়। সব ব্যাবস্থা আগে করে রেখেছিল। সেই সময় টা নিজেও সোফায় শুয়ে ঘুমিয়ে নেয়। অঞ্জু ওকে জাগিয়ে দেবে ঠিক সময়ে তাই ও শান্তি বেশ কিছু টা ঘুমিয়ে নেয়। ঘুম থেকে উঠে খাবার গরম করার পর সৌম্য ওঠে। ও স্নান করে আসতেই খাবার বেড়ে ফেলে সোহিনী ডাইনিং এ। এই সময়ে কালকের ঘটনা বর্ণনা দেয় সৌম্য, সে কথা শোনে ও কিছুটা সময় হারিয়েও যায় শুনতে শুনতে। তারপর সৌম্য বেড়িয়ে যায় অফিসে। সৌম্য পৌঁছে ফোন করে দেয়। অঞ্জু বাড়ি যায়। স্কুলে পৌঁছে দিয়েছে ছেলেকে ওদের এক গার্ড সকালেই, ও বলেছে ছুটির পর পৌঁছে দিয়ে যাবে। সুতরাং এই সময় টা ওর কোন কাজ নেই। টিভি খুলে এ চ্যেনেল ও চ্যেনেল দেখে বেড়ায় আর টার মধ্যে বিক্রমের ফোন আসে। বিক্রম আসছে। ও বোঝে আসার মানে কি। ও বলে,
-      এই না। পরে
-      কেন বেবি? ভোরে তো লাগাতে দিলে না। জমে আছে অনেক টা
-      আমার হালকা ব্যথা আছে
-      থাকুক। ওখানে ব্যথা মেয়েদের থাকে। টাইট ভাব টা চলে গেলে ঠিক হয়ে যাবে।
সোহিনী বোঝে বারণ করা বৃথা। তাই কথা বাড়ায় না। আধ ঘণ্টার মধ্যে বিক্রম চলে আসে। সোহিনী নাইটি পরে ছিল, কারণ শাড়ি পরার দরকার ছিল না। বিক্রম এসে সোজা ওকে কোলে তুলে নিয়ে বিছানায় চলে যায়। দরজা খুলে রাখে, কারো আসার সম্ভাবনা নেই। খুব স্বল্প সময়ের মধ্যে বিক্রম নিজেকে এবং সোহিনী কে উলঙ্গ করে নেয়। সোহিনী অনুভব করে বিক্রম ক্ষেপে আছে যেন, দু পা সরাতেই বিক্রম নিজে কে গুঁজে দেয় সোহিনীর ভেতরে-
-      উহ্ম...ম
-      উফ... কি করছ...
-      বুঝছনা কি করছি? সেই রাত্রে দুবার দিয়েছ, থাকতে পারা যায়?
-      কত বার দিতে হবে?
-      আমাকে মিনিমাম ৪ থেকে ৫ বার চাই দিনে রাতে। বিক্রম ওর ঠোঁটে দীর্ঘ চুম্বন করে বলে
-      এত বার? মরে যাব
-      না দিলে আমি মরে যাব বেবি। তুমি কি চাও আমি মরে যাই?
দু হাতে আঁকড়ে ধরে সোহিনী বলে- ইস এই কথা বলবে না
-      তাহলে কথা দাও দিনে রাত্রে আমাকে অন্তত ৪ থেকে ৫ বার দেবে রোজ
-      আচ্ছা বেশ। কিন্তু সৌম্য!
-      সে ভার আমার। তুমি পিল নাও তো?
-      হুম... নেই। কাল রাত্রে নেওয়া হয়নি, আজ সকালে নিয়েছি
-      গুড, তাহলে নো টেনশন, সুধু শুয়ে শুয়ে চোদা খাও। আমি যখন বলব তখন বন্ধ করবে।
কোমরের আন্দোলনে নিজেকে কক্ষপথে স্থাপন করে প্রবেশ ও বাহির করতে থাকে। সোহিনী অনুভব করে ওর নিজের ও নেশা এসে গেছে। সোহিনী বিক্রমের পাছায় হাত দিয়ে অনুভব করে তোলপাড়। ওর গুদের মুখ থেকে ভেতর পর্যন্ত যে ভাবে বিক্রমের বাঁড়ার গাঁট উপলব্ধি করে সোহিনী সে যেন নতুন করে পাওয়া। চামড়ার ঘষ্টানি টা ওকে উন্মাদ করে তোলে, বিক্রম কে গুদের পাপড়ি দিয়ে কামড়ে ধরার বৃথা চেষ্টা করে চলে নেশার ঘরে এবং প্রতিবার হেরে যাওয়ায় আবার যেন নতুন করে কামড়ে ধরার ইচ্ছা ওকে নতুন উদ্যম জুগিয়ে দেয়। ওর ঘাড়ে মুখ গুঁজে উপর্যুপরি চুম্বনে আরও ভিজিয়ে দিতে বাধ্য করে বিক্রম। রশে ভরিয়ে দেয় সোহিনী বিক্রমের যাত্রাপথ। এত রস ও ছাড়তে পারে তা আজ অনুভব করে সোহিনী। বিক্রমের প্রতিটি ভিজে চুম্বন ওকে নতুন করে ভিজতে সাহায্য করে। পচ পচ শব্দ শুনতে পায় সোহিনী, ভীষণ লজ্জা করে ওর কিন্তু পরবর্তী দুই আঘাত সেই লজ্জা হরন করে নেয়।
-      বেবি, কি দারুন নিচ্ছ গো আজ?
-      ভালো লাগছে? চোখে চোখ রেখে জিজ্ঞেস করে সোহিনী
-      ভীষণ। পাগল করে তুলছ আমাকে। রাত্রের থেকেও দুর্দান্ত।
-      আমিও পাগল হয়ে গেছি গো
-      আজ সারা দুপুর এই ভাবে থাকব আমরা
-      সারা দুপুর… ছেলে আসবে তো
-      সে অঞ্জু সামলে নেবে। তুমি টেনশন নিও না।  
-      আউ… আস্তে… অত জোরে না
-      উহ…ম। জোরে না দিলে রস খসবে কি করে?
-      রস খসেছে তো?
-      আরও খসাবো। আজ দুপুরে চেটে চেটে খাবো তোমার মিষ্টি রসগোল্লার রস।
-      ইস… ঘেন্না করবে না?
-      দূর। তোমার রস খাওয়া আর অমৃত খাওয়া এক জিনিষ।   
   আরও দ্রুত গতিতে মন্থন করতে থাকে বিক্রম। এই ক্ষণ টা চেনে সোহিনী। বিক্রম এবার ফেলবে। দুহাতে আঁকড়ে ধরে বিক্রমের পিঠ। পুরুষ এই সময় নারীর নিবিড় সান্নিধ্য আকাঙ্খা করে তা ক’দিনে বুঝে নিয়েছে সোহিনী। বিক্রমের কোমরের আন্দোলনের গতি ওকে চিনিয়ে দেয় যে বিক্রম এবার নামবে ওর মধ্যে। দুই উরু উন্নত করে ডেকে নেয়-
-      এস বিক্রম... এস
-      আসছি সোনা। উহ... নাও আমাকে
-      এই ত...দাও...।আমাকে দাও তোমার সবটা। তোমার সোহিনী প্রস্তুত তোমাকে নেবার জন্যে।
-      অহ...অহ...উম...নাও...অহ...মা...আহ...উম...ম...হ...ম।
এর পর শ্বাস প্রশ্বাসের শব্দ ছাড়া ঘরে আর কোন শব্দ শুনতে পায়না সোহিনী। দুজনেই যুগলে ঘুমিয়ে পরে।   
[+] 8 users Like Sreerupamitra's post
Like Reply
#18
Darun update valo laglo
Like Reply
#19
khub valo golpo
Like Reply
#20
Awesome......... Please update
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)