Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy নায়িকা পূর্ণিমার অন্যভুবন ০১
#1
-      ফাহাদ, আমি গতকয়েক দিন ধরে দুঃস্বপ্ন দেখি। ভয়ংকর দুঃস্বপ্ন।

-      দুঃস্বপ্ন দেখে না। এমন মানুষ তুমি খুঁজে পাবে না, রীতা! সাপে তাড়া করছে, বাঘে তাড়া করছে, আকাশ থেকে নিচে পড়ে যাওয়া—এগুলি খুবই কমন স্বপ্ন। সাধারণত হজমের অসুবিধা হলে লোকজন দুঃস্বপ্ন দেখে। ঘুমের অসুবিধা হলেও দেখে! তুমি শুয়ে আছ, মাথার নিচ থেকে বালিশ সরে গেল, তখনো এ-রকম স্বপ্ন তুমি দেখতে পার।
-      তোমারে কিছু বলার এই এক ঝামেলা! সাথে সাথে জ্ঞান দেয়া শুরু কর। আমার স্বপ্নগুলো ও-রকম না। অন্য রকম।
-      ঠিক আছে, গুছিয়ে বল। শুনে দেখি কী রকম।
-      আমি স্বপ্নে যা দেখছি, বাস্তবেও আমার সাথে তাই ঘটছে।
-      স্বপ্নের মধ্য দিয়ে ভবিষ্যৎ দেখতে পারছ?
-      না, না। তা নয়। স্বপ্নে যা দেখছি তা ওই সময় সত্যি সত্যি আমার সাথে ঘটছে। সেদিন স্বপ্নে দেখলাম আমি পানিতে ডুবে যাচ্ছি, ঘুম ভাঙ্গার পর দেখি আমার জামাকাপড় সহ আমি ভিজে একাকার।
-      কি বল এইগুলা!!!
-      আরে বাবা এজন্যইতো বলছি! আমার ভয় লাগে ঘুমাতে। সেদিন স্বপ্নে দেখলাম, আমার হাতে কে যেন পিন ফোটাচ্ছে। ঘুম ভাঙার পর দেখি হাতে সত্যি-সত্যি পিন ফোটার দাগ! এবং সেই জায়গায় ব্যাথাও করছে।
-      ফাজলামো করছ! এ আবার হয় নাকি?
-      যখন স্বপ্নগুলো দেখি তখন একদম সত্যি মনে হয়। মনে হয় স্বপ্নটাই আমার আসল জীবন। সেদিন স্বপ্নে দেখলাম মিয়ামি বিচে কি দারুণ সময় কাটাচ্ছি। কি যে ভালো লাগছিলো ঐসময়টাতে। ঘুম থেকে উঠার পর সারাটা দিন আমার কি যে দুর্দান্ত কাটল তুমি আন্দাজও করতে পারবে না। যেন সত্যি ঘুরে আসার কারণে শরীর-মন ফুরফুরে হয়ে গেছিলো।
-      বাপ্রে! বাপের জন্মে এমন স্বপ্নের কথা শুনিনি। কতদিন হলো দেখছ স্বপ্নগুলো?
-      দিন দশেক হলো। শুরুর কয়েকদিন শুধু ভালো স্বপ্ন দেখেছি। গত দু-তিন ধরে বাজে স্বপ্ন দেখছি।
-      আমার মনে হয় তোমার মনোরোগ বিশেষজ্ঞ দেখানি উচিত।
-      আমিও  তাই ভাবছি।
চায়ের কাপে শেষ চুমুক দিয়ে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে গেলো ফাহাদ। তার মেয়ে আরশিয়া সকাল বেলাতেই স্কুলে চলে গেছে। পুর্নিমা এখন বাসায় সম্পূর্ণ একা। স্বপ্নগুলোকে তাকে সত্যি তাকে ভাবিয়ে তুলছে। ফাহাদকে সবচে বাজে স্বপ্নের কথাটা বলেনি সে। গতকাল রাতে সে স্বপ্ন দেখছে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় একটা মঞ্চের উপর বসে আছে। শত শত মানুষ তাকে মুগ্ধ চোখে দেখছে। পূর্ণিমার আজকে কোন শুটিং নেই। ইদানীং সোশ্যাল মিডিয়ার কল্যাণে তার জনপ্রিয়তা আচমকা তরুণদের মধ্যে বেড়ে গেছে। ব্যক্তিগত জীবনে পূর্ণিমার ডাকনাম রীতা। সিনেমা জগতকে এক প্রকার বিদায় জানিয়ে সে পুরোমাত্রায় স্বামী ফাহাদের ঘরণী হয়ে গেছিলো কিন্তু গত বছর দুয়েক ধরে আবার মিডিয়া জগতে ব্যস্ত হয়ে পড়েছে। আজকে অবশ্য কোন কাজ নেই তার। পূর্ণিমার বয়স এখন প্রায় চল্লিশ! কিন্তু ১৫-৭৫ সকল বয়সি ছেলে-পুরুশের তার প্রতি ভালোবাসা, মুগ্ধতা দেখে অবাক হয় সে। আজকে অবশ্য সে সারাদিন শুধু স্বপ্নগুলো নিয়েই ভাবছে। দুপুরে মা-কে ফোন দিয়ে স্বপ্নগুলোর কথা বলতেই তিনি বললেন,
-      এগুলো জ্বিনের আছর! তুই বাপের বাড়ি আয়। আমি একজন বড় হুজুরের কাছে নিয়ে যাবো তোকে। উনি ফুঁ দিয়ে দিলে দেখবি এসব স্বপ্ন দেখা বন্ধ হয়ে যাবে।
-      ঠিক আছে, মা। দেখি কি করা যায়। চিন্তা করো না
পূর্ণিমার মা সুফিয়া বেগম এবং বাবা মোহাম্মদ হানিফ থাকেন চট্টগ্রাম। ব্যস্ততার কারণে পূর্ণিমার একদমই যাওয়া হয় না তাদের বাসায়। একবার মনে হলো ব্যস্ততার কারণে শরীর এমন আচরণ করছে হয়ত। তার হয়তো কিছুদিন বিশ্রাম নেয়া উচিত।

 
রাত ১২টা ২৭,
পুর্নিমা শুয়ে আছে। তার পাশেই তার স্বামী ফাহাদ অগোরে ঘুমাচ্ছে। পূর্ণিমার ঘুমাতেও ভয় লাগছে। কাল দুপুরে একটা অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্ব আছে তার। ঘুমাতে তাকে হবেই। কিন্তু দুঃস্বপ্নের ভয়ে চোখ বুঝতে সাহস পাচ্ছে না পূর্ণিমা। এই শীতের রাতে এমন উঞ্চ কাঁথার তলে শুয়ে বেশিক্ষণ আর জেগে থাকোতে হল না তাকে। কখন যে চোখ লেগে গভীর ঘুমে তলিয়ে গেলো সে তার নিজেরও খেয়াল নেই।
বুকের উপর একটা চাপ অনুভব করতেই পূর্ণিমার ঘুম ভাঙ্লো। টের পেলো কেউ তার শরীরের উপর চেপে ধরেছে। পূর্ণিমা নড়তে চেষ্টা করলো কিন্তু পারলো না। পূর্ণিমা আরো টের পেলো তার নাইটি বুকের উপর পর্যন্ত  উঠানো।  আর তার দুইপা ফাক করে কেউ একজন তার উপর শুয়ে আছে। পূর্ণিমা টের পেলো লোকটার নিজের শক্ত মোটা ধোন তার ভোদার ভিতর ঢুকার চেষ্টা করছে। পূর্ণিমা মনে করলো তার হাজব্যান্ড ফাহাদ। তাই আর বাধা দিলো না। তার শক্ত ধোনের ঘষাঘষিতে পূর্ণিমার ভোদা রসে ভরে উঠল। পূর্ণিমা একটা হাত দিয়া তার ধোনে ধরে নিজের ভোদার মুখে লাগায়ে দিতেই সে এক চাপে ধোনের অর্ধেকটা তার রসে ভরা ভোদার ভিতর ঢুকিয়ে দিল।
পূর্ণিমার ভোদা রসে পিছলা হলেও ফাহাদের ধোন তার ভোদার ভিতর অস্বাভাবিক এমন টাইট হয়ে ঢুকল, নিজের অজান্তেই ওমা বলে অস্ফুট শব্দ করলো পূর্ণিমা। পূর্ণিমা ভাবলো, ফাহাদের ধোনতো এত মোটা আর লম্বা না। সে বুঝলো লোকটা আর যেই হোক তার হাজব্যান্ড ফাহাদ নয়। বুঝতে পেরেই পূর্ণিমা লোকটাকে নিজের উপর থেকে সরাতে চাইলো। কিন্তু তখন অনেক দেরী হয়ে গেছে। পূর্ণিমা ঠেলে উঠায় দিতে চেষ্টা করলো কিন্তু পারলো না। এই সময় ফিসফিস করে লোকটা বললো,
-          আজ এই রকম বাধা দিচ্ছ কেন সুফিয়া?
কণ্ঠ শুনেই পূর্ণিমা বুঝলো এটা তার বাবা হানিফের কণ্ঠ। নিজের আপন বাপের ল্যাওড়াই কিনা এখন তার হ্যাডার ভীতরে। পূর্ণিমা নিজ হাতে ধরে সেটা সেট করে দিয়েছিলো । পূর্ণিমা ভয়ে ভয়ে ফিসফিস করে বললো,
-          বাবা! আমি পূর্ণিমা! তোমার মেয়ে। একটা ভুল বুঝাবুঝি হয়ে গেছে। আমি ভেবেছিলাম তুমি ফাহাদ। আর তুমি ভেবেছো আমি সুফিয়া।
হানিফ পুরো ব্যাপারটা বুঝতে পেরে মেয়েকে স্যরি বললেন। কিন্তু পূর্ণিমা ভাবছে অন্য কথা! তার রুমে তার বাবা কি করে ঢুকলেন! তার বাবা তাকে চট্টগ্রাম আর সে তাকে ঢাকায়। তার উপর এতো রাতে বাসার, রুমের দরজা লাগানো অবস্থায় তার বাবা কি করে তার রুমে ঢুকে তার বিছানায় তাকে নিজের স্ত্রীয়ের সাথে ঘুলিয়ে ফেলে! এসব কি হচ্ছে! কোথায় আসলে সে! হানিফ বললেন,
-          ভুল হয়ে গেছেরে মা, তুই কিন্তু ভুলেও কাউকে এই কথা বলিস না। নয়তো সর্বনাশ হয়ে যাবে।
-          আচ্ছা। কাউকে কিছু বলবো না। কিন্তু বাবা তুমি এখানে কেন!
-          এখন যাই, কাল সকালে সবকিছু খুলে বলবো।
এই বলে হানিফ পূর্ণিমার উপর থেকে ধীরেধীরে উঠতে লাগলেন। পূর্ণিমা সাহস ফিরে পেলো। নিজের বাবার লম্বা মোটা ধোনটা তখন তার ভোদার ভিতর সম্পুর্ণ ঢুকে গেছে। মেয়ের পরিচয় পাওয়ার পর হানিফের ধোনটা আরো শক্তও ফুলে আরো মোটা হয়ে পূর্ণিমার ভোদার ভিতর কাপতে লাগল। হানিফ স্থীর হয়ে আছেন। যেনো সিদ্বান্ত নিতে পারছেন না, উঠবেন কি উঠবেন না। এদিকে পূর্ণিমার ভোদাও কাম রসে ভরে উঠছে। তার আজান্তেই ভোদার ঠোট হানিফের ধোনটাকে কামড়ে ধরছে। হানিফ যাই বলেও শেষ পর্যন্ত পূর্ণিমর উপর থেকে উঠলেন না।
পূর্ণিমার মনে হল তার বাবার ধোনটাও তার টাইট ভোদার মজা পেয়ে গেছে। এদিকে তার ভোদাও বাবার বড় লম্বা ধোনের মজা পেয়েও তা ছাড়তে চাইছিলনা মোটেও। ছি! এসব কি ভাবছে সে! কি হয়েছে তার! নিজের বাবাকে নিয়ে এসব নোংরা চিন্তা করছে কি করে! এসব কি হচ্ছে তার সাথে!
হানিফ আবার বললেন,
-          তুই ঘুমা মা, আমি এখন যাই। তুই কিন্তু  কাউকে এই কথা বলবিনা। 
পূর্ণিমা আচ্ছা বলে নিজের অজান্তেই একহাত দিয়ে হানিফের পাছা চেপে ধরলো। হানিফ কোমরটা একটু উচু করে ধোনটা অর্ধেক ভোদার ভিতর থেকে বাহির করলেন। পূর্ণিমা নিজের ভোদা টাইট করে আবার তার ধোনটা চেপে ধরে রাখলো। উনি আর পুরোটা ধোন বাহির করলেন না। পূর্ণিমার কানে ফিসফিস করে বললেন,
-          কাল সকালে আমাকে তর দুধের চা খাওয়াবি সোনা মা আমার।
বলেই কোমরটা নিচের দিকে চাপ দিলেন। তার ধোন পুরাটা আবার পূর্ণিমার ভোদার ভিতর ঢুকে গেল। পূর্ণিমা আবারও আচ্ছা বলেই হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলো। এমন একটা ভাব যেনো বাবাকে উঠিয়ে দিতে চাচ্ছে। হানিফের ধোনের অর্ধেকটা আবার ভোদার ভিত  থেকে বাহির হয়ে গেল। হানিফ আবার কি যেন একটা কথা বলেই কোমরটা আবার নিচের দিকে চাপ দিয়ে ধোনের পুরাটা ঢুকায়ে দিলো।
পূর্ণিমা তখন চোদাচুদির মজা পেয়ে গেছে। এতোদিন স্বামীর ৫ইঞ্চি ধোনের পুচপুচ চোদা খেয়েছে, আর আজ নিজের বাবার ৮ইঞ্চি ধোনের গুতা খেয়ে চোদাচুদির আসল মজা পেতে লাগলো। নিজের বাবা ধোন তখন তার গুদের ভিতর তিরতির করে কাপছে।
 
২/৩ মিনিট পর হানিফ আবার পূর্ণিমার গুদের চেরায় ধন সেট করে ভক করে একটা রামঠাপ মারলো। চড়াৎ করে অর্ধেকটা ধোন পূর্ণিমার টাইট গুদে ঢুকে গেলো। পূর্ণিমা উঃ মাগো বলে হানিফকে জড়িয়ে ধরে গুঙিয়ে উঠলো,আর হানিফ হেসে উঠলো আনন্দে,
-          আহ কি টাইট গো মা, তোর ফুটোটা।
হানিফ আবার একটা মরনঠাপ দিল আর চড়াৎ করে হানিফর আখাম্বা ধনটা আর একটু পূর্ণিমার গুদের ভেতর ঢুকে গেল। পূর্ণিমা প্রচন্ড যন্ত্রনায় ছটফট করে কাঁদতে লাগলো।
-          ও বাবা গো, লাগছে! ঊফফফফফ গেলো, গুদ ফেটে গেলো গো, আমার বাবা আমায় চুদে দিল গো।
হানিফ পূর্ণিমার কথা শুনে হাঁসতে লাগলো। পূর্ণিমা হানিফের বুকে ছোট ছোট কিল মারতে মারতে বললো
-          ও বাবা গো, তোমার পায়ে পড়ি, এটা কি ঢুকিয়েছ নিজের মেয়ের ভোধায়!
হানিফ পূর্ণিমার কথার তোয়াক্কা না করে ছোট ছোট ঠাপে নিজের বিবাহিত মেয়েকে চুদতে শুরু করলো আর সেই সাথে পূর্ণিমার চোখে আর কপালে ছোট ছোট চুমু দিতে শুরু করলো। পূর্ণিমা শুরুতে মজা পেলেও এখন ব্যথা এবং ভয় দুটোই পাচ্ছে। নিজের বাবা হাতে থেকে নিজেকে ছাড়ানোর জন্য ছটফট করতে শুরু করলো কিন্তু হানিফ তাকে ছাড়তে রাজি ছিলনা।


হানিফ মুখে পূর্ণিমাকে স্থির থাকার এবং আর কিছুক্ষণ বাথা সহ্য করার জন্য উৎসাহ দিয়ে যেতে লাগলো। বিড়বিড় করে বলতে লাগলো,
-          আর একটু সহ্য কর পূর্ণিমা, এতদিন স্বামীকে দিয়ে চুদিয়েছিস, তুই তো এসব ব্যথায় অভ্যস্ত থাকার কথা! একটু অপেক্ষা কর সুখ কাকে বলে দেখবি।
এইসব বলে বলে একদিকে পূর্ণিমাকে ভুলাতে লাগলো কিন্তু অন্য দিকে ছোট ছোট ঠাপে কোমর নাচিয়ে নাচিয়ে নিজের মেয়েকে চুদেই চললো। অবশ্য এটা ঠিক মাত্র কয়েক মিনিট পর থেকেই হানিফের কথা মত ব্যথা একবারে কমে এলো। তখন পূর্ণিমা ধীরে ধীরে আবার চোদার মজা অনুভব করছে। পূর্ণিমা হানিফকে সেই কথা বলতেই হানিফ বললো,
-          বাথা কমেছে…? তাহলে এবার একটু জোরে জোরে ।
-          রাস্তার মাগীদের তাদের খদ্দেররা যেমন ভাবে ঠাপায়, আমাকেও ওমনি করে ঠাপাও।
-          দেখলি… তোকে বললাম না বেশিক্ষন ব্যাথা থাকবেনা। এবার দেখ সঙ্গমের কি আনন্দ।
এই বলে হানিফ পূর্ণিমার উপরে চাপলো। তারপর পূর্ণিমার বুকে শুয়ে চুক চুক করে পূর্ণিমার মাই টানতে টানতে গদাম গদাম করে ঠাপ মারতে লাগলো। পূর্ণিমা তো চোদন সুখে পাগল হয়ে যাবে মনে হচ্ছিল। চোদন খেতে যে এতো মজা তা তো পূর্ণিমা আগে জানতো না। ফাহাদ ছাড়াও অন্য পুরুষের চুদা সে খেয়েছে। কিন্তু এতো সুখ তার কখনোই লাগে নি। পূর্ণিমা ও হানিফ দুইজনেই উহহ্ আহহ, উমম্ কি মজা, কি আরাম,কি সুখ বলে শিৎকার করতে লাগলো। প্রায় ৬/৭ মিনিট এসব হবার পর গুদের ভিতরটা কেমন যেন শিরশির করে উঠলো।, বুঝতে পারলো চরম কিছু একটা ঘটতে যাচ্ছে। পূর্ণিমা নিজের বাবাকে হাত পা শক্ত করে পেচিয়ে ধরলো। গুদ ফুলে ফুলে উঠলো, পূর্ণিমার চোখ মুখ উল্টে গেলো। তারপর পূর্ণিমা নিজের গুদ দিয়ে বাবার আখাম্বা ধোনটা কামড়াতে কামড়াতে চিড়িক চিড়িক করে নিজের যোনি রস ছেড়ে দিলো।


হানিফ এবার পূর্ণিমার মুখে মুখ দিয়ে পূর্ণিমার ঠোঁট চুষতে চুষতে পক পকিয়ে চোদন দিতে লাগলো, নিবিড় চোদনের ঠেলায় পূর্ণিমা ভুলেই গেলো সে কোথায় আছে! কে তাকে চুদছে! হানিফের কোমরটা ইলেক্ত্রিক মেশিনের মত দুলে চলেছে। পূর্ণিমা খেয়াল করলো তার বাবা তার ঠোঁট চোষার সাথে সাথে তার মাই দুটোও খামচে খামচে টিপছে। আরো প্রায় ৩-৪ মিনিট মতো আমাকে গোতানোর পর হানিফের নিঃশ্বাস ঘন হয়ে উঠলো। পূর্ণিমার ঠোঁট চোষা বন্ধ হল আর হানিফের নাকের পাটি ফুলে ফুলে উঠে জোরে জোরে শ্বাস টানতে লাগলো। কিন্তু হানিফ পূর্ণিমার মুখ থেকে নিজের মুখ সরালোনা। পূর্ণিমার ঠোঁটটা কামড়ে ধরেই রইলো। পূর্ণিমার মুখে হানিফের তপ্ত নিঃশ্বাস এসে পরছিল। চুদতে চুদতে এবার হানিফের ধোনও ফুলে উঠলো। পূর্ণিমা ভাবলো এবার হানিফ পূর্ণিমার ভেতর মাল ফেলবে। কিন্তু না হানিফ পূর্ণিমার ভেতরে ফেললো না। ৫/৬ টা রামঠাপ মেরে গুদ থেকে ধোন বের করে পূর্ণিমার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করলো। মুখে বাপের টাটকা গরম মালের ছোঁয়া পেলো পূর্ণিমা।
ঠিক তখনি ঘুম ভাঙ্গল পূর্ণিমার। ধড়ফড় করে উঠে বসলো সে। পাশে তাকিয়ে দেখলো ফাহাদ এখনো ওগোরে ঘুমাচ্ছে। এতক্ষণ যা যা হচ্ছিলো সব সে স্বপ্নে দেখছিল! কি নোংরা স্বপ্ন! পূর্ণিমা অবাক হয়ে দেখল তার গুদ রসে ভিজে একাকার। এবং শরীর জুড়ে যৌন সুখের এক দারুণ তৃপ্তি অনুভব করছে সে। যেন স্বপ্নে নয় সত্যি সত্যি কেউ তাকে জীবনের শ্রেষ্ঠ চুদন দিয়েছে। বিছানা থেকে উঠে ঘড়িতে সময় দেখল পূর্ণিমা। রাত তিনটা ২৯। আর সহ্য করতে পারছে না সে। কালকেই ডাক্তার দেখাতে যাবে সে। এভাবে চলতে লাগলে সে পাগল হয়ে যাবে। স্বপ্ন আর বাস্তবতার ফারাক করতে পারছে না সে! কি হচ্ছে এসব তার সাথে?
 
 
[+] 5 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নতুন পর্বের অপেক্ষায়
Like Reply
#3
দারুন হইছে দাদা
Like Reply
#4
Fantastic story
Like Reply
#5
[Image: IMG-20211029-081019-852.jpg]

uff... kotodin wait kore achi Purnima r story porbo bole... ekta lomba story likho... ki darun lage purnima ke!! Update gulo joldi dao...
Like Reply
#6
Valo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)