Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Hard Sex With A Stranger In A Bus
#1
হ্যালো বন্ধুরা, আমার নাম জ্যোতি, আমার বয়স 22 বছর এবং আমি দিল্লিতে কাজ করি। আমার সম্পর্কে: আমার বয়স 5’2″, আমার গায়ের রং ফর্সা-গমের এবং আমার গুরুত্বপূর্ণ পরিসংখ্যান 32D-27-34। এটি একটি ঘটনা যা 5 মাস আগে ঘটেছিল যখন আমাকে একটি ঘনিষ্ঠ বন্ধুর বিয়েতে যোগ দিতে দেরাদুন যেতে হয়েছিল। আমার অজ্ঞতার কারণে আমি ট্রেনের টিকিট পেতে পারিনি তাই বাসে যাওয়াই ছিল আমার শেষ বিকল্প। আমি অতিরিক্ত ছুটি নিতে চাইনি তাই রাতে ভ্রমণ করার সিদ্ধান্ত নিলাম।

দিন এল এবং আমি যথারীতি সন্ধ্যা 7 টায় আমার অফিস থেকে বেরিয়ে অফিসের বাসে আমার রুমের দিকে রওনা দিলাম। সাধারণত আমার বাড়িতে পৌঁছাতে প্রায় 30 মিনিট সময় লাগে কিন্তু আমার দুর্ভাগ্যের কারণে, আমার 1 ঘন্টা লেগেছিল এবং আমি রাত 8 টার দিকে বাড়িতে পৌঁছেছি। আমি দ্রুত স্নান সেরে নিলাম, রাতের খাবার খেয়েছি, আমার জিনিসপত্র (যার বেশিরভাগই ইতিমধ্যেই প্যাক করা ছিল) নিয়েছি এবং রাত 9:15 টার দিকে কাশ্মীরে গেট ISBT-এর উদ্দেশ্যে রওনা দিলাম। আমি পৌনে দশটায় সেখানে পৌঁছে টিকিট বিক্রেতার কাছে দৌড়ে যাই যিনি আমাকে বলেছিলেন যে কিছু ধর্মঘটের কারণে বেশিরভাগ বাস চলছে না। তিনি আমাকে অন্য গেটে একটি বাসের জন্য চেক আউট করতে বলেছিলেন এবং আমার ভাগ্য ভালো থাকলে আমি একটি বাস পেতে পারি। তাই আমি আমার ভাগ্যকে অভিশাপ দিয়ে অন্য গেটে ছুটে গেলাম যেখানে আমার আশ্চর্যের জন্য দেরাদুনের শেষ বাসটি দাঁড়িয়ে ছিল এবং বিক্রেতা আসনগুলি পূরণ করছেন।

আমি দ্রুত দৌড়ে গেলাম এবং সে আমাকে বলল মাত্র 1টি সিট খালি আছে যা আমাকে একজন লোকের সাথে শেয়ার করতে হবে তাই আমার হতাশার কারণে আমি খুব বেশি চিন্তা না করেই এটি নিয়েছিলাম। বাসটি ছিল একটি এসি স্লিপার যা বিলাসবহুল এবং দরজা বন্ধ সহ একক এবং ডবল স্লিপার কোচ ছিল। আমার কোচ ছিলেন উপরের একজন। বিক্রেতা আমাকে লাগেজের জায়গায় আমার লাগেজ লোড করতে সাহায্য করেছিল এবং তারপর আমাকে আমার সিটে নিয়ে গিয়েছিল এবং দরজায় টোকা দিল যেখানে লোকটি ইতিমধ্যে বসে ছিল। সে লোকটিকে বলল যে ম্যাডাম তার সাথে স্লিপার শেয়ার করবেন। তার বয়স প্রায় 35-40 বছর হবে এবং লম্বা (আমার ধারণা প্রায় 6 ফুট), অন্ধকার এবং সুস্থ। তাই আমি কোচে উঠলাম (যাতে 2 জনের জন্য যথেষ্ট জায়গা ছিল) এবং ভিতরের দিকে বসলাম এবং সে দরজা বন্ধ করে দিল। বাস এখন চলতে শুরু করেছে। আমাকে কিছু মেল চেক করতে হয়েছিল তাই আমি আমার ল্যাপটপ চালু করেছি এবং আমার কাজ শুরু করেছি। 5 মিনিট বা তার পরে, আমি লক্ষ্য করেছি যে সে আমার স্তনের দিকে তাকিয়ে ছিল (যা প্রত্যেক লোক কিন্তু এখনও করে) আমি তাকে একটি তারা দিয়েছিলাম এবং সে কিছুক্ষণের জন্য তার চোখ সরিয়ে নিয়েছিল। আমি আমার কাজ শেষ করে, ল্যাপটপটি আমার হ্যান্ডব্যাগে রেখে, ব্যাগটি ঝুলিয়ে শুয়ে পড়লাম

সমস্ত নড়াচড়ার কারণে এবং লোকটির পা আমার মুখ স্পর্শ করার কারণে আমি ঘুমাতে পারিনি (এটি স্বাভাবিক কারণ কোচটি তার উচ্চতার তুলনায় দৈর্ঘ্যে ছোট ছিল) তাই একটি সমস্যা দূর করার জন্য আমি দিক পরিবর্তন করেছিলাম। আমি শুয়েছিলাম, এখন আমাদের মুখ একই দিকে ছিল। আমি তার দিকে মুখ করে শুয়ে ছিলাম কিন্তু এখন বাসের চলাচলের কারণে, বিশেষ করে বাঁক নেওয়ার সময় আমি তার উপর পড়ে যেতাম বা সে আমার উপরে চলে আসবে এবং আমি তার জন্য তাকে দোষও দিতে পারি না। ক্লান্ত, প্রায় আধা ঘন্টা ধরে একই পাশে ঘুমিয়ে আমি নিজেকে উল্টে ফেললাম। কিন্তু এই সময় যখনই বাসটি ঘুরলো এবং আমি তার উপর পড়লাম বা তার বিপরীতে আমার স্তন তার বুকে ঘষেছিল, আমি ডিসকে থামানোর জন্য আমার যথাসাধ্য চেষ্টা করেছি কিন্তু কিছুই সাহায্য করেনি তাই আমি যত্ন নেওয়া বন্ধ করে দিয়েছি এবং এটি ঘটতে দিয়েছি। আমি আমার boobs ক্রমাগত তার শরীরের বিরুদ্ধে চাপা পেয়ে উত্তেজিত পেয়েছিলাম. কিন্তু আমি নিজেকে নিয়ন্ত্রণ করে আবার উল্টে গেলাম।

কিছুক্ষণ পরে আমি আমার পাছার মধ্যে কিছু কঠিন খোঁচা পেয়েছিলাম। আমি বুঝতে পেরেছিলাম যে এটি তার শিশ্ন এবং সেও সমস্ত স্পর্শের কারণে উত্তেজিত হয়েছে এবং আমার শ্বাস ভারী হয়ে উঠছিল। আমি এখনও শুয়ে রাখা এবং তার শিশ্ন আমার গাধা খোঁচা দেওয়া যাক আমি এটা উপভোগ করছিলাম এবং এটা আমাকে hornier করে তোলে. কিছুক্ষণ পর, ধাক্কাধাক্কি থেমে গেল সে ভাবছে নিশ্চয়ই আমি ঘুমিয়ে গেছি এবং হয়তো উঠতে পারি। তাই আমি কি ঘটেছে তা পরীক্ষা করার জন্য তার দিকে ঘুরলাম এবং আশ্চর্যজনকভাবে আমাদের চোখ মিলল এবং আমি বুঝতে পারলাম যে তিনি অবশ্যই আরও যাওয়ার আগে আমাকে পরীক্ষা করছেন। তিনি বলেছিলেন, "তেরে তেজ হোতি সানসন সে সমাজ গ্যা থা মে কে তু ভি গরম হো রাহি হ্যায়, সহি বোলা না?" যা আমি না ভেবেই উত্তর দিলাম, "হান"। সে: “তো আজা জান তেরি চুট কি পিয়াস মিতাতা হু” এবং এক সেকেন্ডও নষ্ট না করে আমাকে নিজের দিকে টেনে নিয়ে আমার ঠোঁট চুষতে লাগলো, আমি আবার তাকে চুমু দিলাম। তিনি তারপর আমার মুখের মধ্যে তার জিহ্বা প্রবেশ করান এবং আমার মুখের প্রতিটি কোণে চাটতে লাগলেন যখন আমি তার জিভ চুষলাম। তার হাত আমার পিঠ এবং পাছার উপর ছিল।

তিনি আমার শীর্ষে এক হাত প্রবেশ করেন এবং অন্যটি দিয়ে আমার পাছার গাল চেপে ধরেন। তারপর তিনি আমার ব্রা খুলে আমার স্তন টিপতে শুরু করলেন এবং তারপর দ্রুত আমার টপ এবং ব্রা সরিয়ে ফেললেন এবং ক্ষুধার্তভাবে আমার স্তন চুষতে লাগলেন। তিনি আমার ডান boob squeezed এবং তার মুখের মধ্যে যতটা সম্ভব গ্রহণ. সে আমার স্তন খাইয়ে দিচ্ছিল যেন সে অনেক দিন থেকে কিছু খায়নি এবং আমি এটা পছন্দ করছিলাম। তারপর আমার বাম ভোদাটা মুখে নিয়ে চুষতে লাগল। সে তখন আমার মুখে তার হাত রেখে আমার স্তনের বোঁটাগুলোকে চিমটি দিতে শুরু করে, কামড়ে ধরে থাপ্পড় দিয়ে লাল করে দেয়। এটা বেদনাদায়ক ছিল কিন্তু আমি তাকে থামাতে চাইনি। এভাবে প্রায় ১০ মিনিট চলে গেল সে। যখন সে থামল আমি চুদে দেখি আমার স্তন লাল ছিল এবং তাদের কামড়ের চিহ্ন ছিল। তিনি আবার আমাকে চুম্বন শুরু করলেন, এইবার আমার ব্যথা কমানোর জন্য কোমলভাবে। তিনি তারপর তার শার্ট এবং তারপর আমার পায়জামা এবং প্যান্টি খুলে. এখন আমি সম্পূর্ণ নগ্ন একজন অপরিচিত ব্যক্তির সাথে শুয়েছিলাম যিনি আমাকে একটি অবিস্মরণীয় যৌন সেশন দিতে চলেছেন।

তারপর তিনি আমাকে তার প্যান্টটি পূর্বাবস্থায় ফিরিয়ে আনতে বললেন যার একটি বিশাল স্ফীতি ছিল, আমি কিছুটা নিচে গিয়ে তার প্যান্টটি আনজিপ করে সেগুলি সরিয়ে ফেললাম, তারপর আমি আমার হাতটি অন্তর্বাসের মধ্যে রাখলাম এবং তার শিশ্নটি আমার হাতে নিলাম। লোকটির বিশালত্বের কারণে এটি একটি সাধারণ শিশ্নের তুলনায় মোটা এবং কিছুটা লম্বা ছিল। আমি এটি বের করে নিয়েছি এবং এটিকে স্ট্রোক করতে শুরু করেছি যা তাকে আরও বেশি হর্নি করে তুলেছে। সে আমাকে আরও নিচে ঠেলে দিল এবং এখন তার দানব মোরগ আমার মুখের সামনে ছিল। এটা কালো এবং কদর্য প্রদর্শিত. আমি আমার বাম হাত দিয়ে ধরে রাখলাম এবং তারপর উপর থেকে চামড়া সরিয়ে তার শিশ্নের উপরের অংশটা চাটতে লাগলাম। তারপর আমি আমার মুখের মধ্যে তার শিশ্ন উপরের অংশ গ্রহণ এবং ধীরে ধীরে তার বাঁড়ার উপর আমার লালা থুতু চুষা শুরু. তিনি তার শিশ্নটি আরও আমার মুখে ঠেলে দিতে শুরু করেছিলেন এবং কিন্তু এর আকারের কারণে আমি এটির অর্ধেকই নিতে পেরেছিলাম কিন্তু সে অর্ধেক নিয়ে সন্তুষ্ট ছিল না।

তারপর তিনি কোচের দেয়ালে পিঠ ঠেকিয়ে বসেন, তার পা ছড়িয়ে দেন এবং আমাকে তার পায়ের মাঝখানে তার ডিকের কাছে মুখ দিয়ে মুখ করে শুয়ে দেন। তিনি তারপর আমার চুল ধরে এবং আমার মাথা ঠেলাঠেলি এবং তার শিশ্ন আবার আমার মুখের উষ্ণতা অনুভব করা হয় এবং তারপর আমার মুখ fucking শুরু. সে আমাকে অপ্রতিরোধ্য ছিল এবং আমি এটা ভালোবাসি. সে বন্য পশুর মত আমার মুখ চুদছিল গতি এবং চাপ বাড়াচ্ছিল, এখন তার শিশ্ন অর্ধেকেরও বেশি ভিতরে ছিল এবং আমার গলা স্পর্শ করছিল এবং সে চাপ বাড়াতে থাকল যতক্ষণ না তার শিশ্ন ভিতরে যেতে পারে। আমি দম বন্ধ হয়ে যাচ্ছিলাম। সে তার শিশ্ন বের করে নিল এবং এখন তার আমাকে চুষতে পালা। আমি শুয়ে পড়লাম, সে আবার আমাকে শুইয়ে দিল এবং আমার মুখের উপর হাত রাখতে বলল।

সে আমার গুদ ঠোঁট ছড়িয়ে আস্তে আস্তে চুষতে লাগল। আমার শরীরে এখন আনন্দের ঢেউ বয়ে যাচ্ছিল। তিনি গতি বাড়ান এবং আমার হাহাকার বন্ধ করা আমার পক্ষে কঠিন হয়ে পড়ে। তিনি এখন তার আঙ্গুল দিয়ে আমার গুদ ঘষা এবং এটি চুষা ছিল. তিনি তারপর আমার গুদে তার মধ্যমা আঙুল প্রবেশ করান এবং আমাকে চোদা আঙ্গুল শুরু. ওহ! এটা মহান অনুভূত. কিছুক্ষণ পর সে আমার যোনিতে আরেকটি আঙুল ঢুকিয়ে দিল এবং তারপর সে দুই আঙ্গুল দিয়ে আমার ভোদা চোদার গতি বাড়িয়ে দিল।

তিনি তারপর আমার পা ছড়িয়ে, আমার উপর এসেছিলেন, আমার উপর তার ঠোঁট করা এবং আমার ভগ তার শিশ্ন ঘষা শুরু. তিনি বললেন, "আন্দর ডালু কে না?" যার উত্তরে আমি বলেছিলাম, “মারা তো তু ভি জা রহা হ্যায় মেরি চুট মারানে কো, আব রুক কিউ গেল”। সে হেসে আবার আমার সাথে ঠোঁট বন্ধ করে দিল। আমি আমার যোনি এর খোলার উপর তার শিশ্ন রাখা এবং তিনি এটি ঠেলাঠেলি শুরু. এটা ব্যথা শুরু কারণ তার মোরগ আমার টাইট cunt জন্য এত বিশাল ছিল. সে ধাক্কা দিল আর ব্যাথা বেড়ে গেল, ব্যাথা বাড়ার সাথে সাথে আমার চোখ থেকে অশ্রু গড়িয়ে পড়ল। কিন্তু সে থামল না এবং আমাকে চোদা শুরু করল। তার শিশ্ন এখন সম্পূর্ণরূপে আমার ভগ ভিতরে ছিল, কিছুক্ষণ পরে আমার যোনি একটি সত্যিই শীঘ্রই প্রচণ্ড উত্তেজনা কারণে lubricated এবং তারপর শুধুমাত্র ব্যথা অদৃশ্য হয়েছে.
তারপর সে আমার মুখ থেকে মুখ সরিয়ে গতি বাড়িয়ে দিল। তিনি আমাকে হার্ড fucked অন্য পাঁচ মিনিটের জন্য গিয়েছিলাম এবং তারপর কাম সম্পর্কে ছিল তাই তিনি তার শিশ্ন আউট গ্রহণ এবং আমি দ্রুত আমার মুখের মধ্যে এটি গ্রহণ. আমি হার্ড চুষা এবং এক মিনিট বা তাই পরে তিনি আমার মুখে তার লোড গুলি. আমি এটা সব পান এবং তারপর তার শিশ্ন শুকনো চুষা. আমি সময় দেখলাম এবং রাত 12:30 বেজে গেছে .আমাদের আরও 4-5 ঘন্টার যাত্রা বাকি ছিল এবং সেক্স সেশনের কারণে ক্লান্ত ছিলাম এবং কিছু ঘুমের প্রয়োজন ছিল। আমরা দুই ঘন্টা ঘুমিয়েছিলাম এবং তারপরে আমরা অন্য সেশনের জন্য প্রস্তুত ছিলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)