Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Stranger Fucked Me In Bus
#1
আমার নাম রেশমা এবং আমি একটি এমএনসিতে কাজ করি। একবার অফিস থেকে একজন পুরুষ কর্মী হায়দ্রাবাদ যাওয়ার কথা ছিল কিন্তু কিছু কারণে তিনি যেতে পারেননি। তাই, অফিস আমাকে পাঠিয়েছে, আমাকে বাসে যেতে হবে। যেহেতু টিকিটটি আমার পুরুষ সহকর্মীর জন্য বুক করা হয়েছিল, এটি ছিল 40 বছর বয়সী একজন ব্যক্তির পাশের বার্থ সিট। তার সাথে বেশি কথা বলিনি। সে সারাক্ষণ আমার দিকে তাকিয়ে থাকল। আমি নীল জিন্সের সাথে একটি টাইট লাল টি-সার্ট পরেছিলাম।

আমি যে খুব সেক্সি লাগছিল. আমার আকার 34c, এবং অনেক পুরুষ এটি আকৃষ্ট হয়. এই লোকটি সারাক্ষণ আমার স্তনের দিকে তাকিয়ে থাকে। তখন রাত, লাইট বন্ধ ছিল। আমি আমার চোখ বন্ধ করলাম, এবং কিছুক্ষণ পরে আমি অনুভব করলাম যে আমার উপর কারো পা আছে। আমি চোখ খুলতে চাই না। আমি ভাবলাম দেখি সে কি করছে। আমার কাছ থেকে কোন সাড়াশব্দ না দেখে এই ব্যক্তি ভাবল আমি ঘুমাচ্ছি। কাছে এসে আমার গালে চুমু দিল।

আমি কোন প্রতিক্রিয়া না দিয়ে ঘুমানোর অভিনয় করলাম। তারপর সে আমার টি-শার্টে হাত দিল এবং সে আমার টি-শার্ট তুলল। সে আমার নাভিতে তার আঙ্গুল ঢুকিয়ে কিছুক্ষন আমার নাভি ফাক করল তারপর আস্তে আস্তে উঠে গেল এবং আমার ব্রার উপর তার হাত রাখল। সে ব্রার উপর দিয়ে আমার স্তন চেপে ধরে কিছুক্ষণ ম্যাসাজ করল। তারপর ধীরে ধীরে, তিনি আমার বাম স্তন টান. সে আস্তে আস্তে চিমটি দিল। আমি সপ্তম স্বর্গে ছিলাম।

তখন তিনি তা চেপে ধরলেন। প্রথমে ধীরে ধীরে, তারপর কঠোরভাবে। সে তাদের পিষে ফেলল আমি খুব ব্যথা অনুভব করলাম। আমি এখনও ঘুমের মত অভিনয় করেছি। এখন, তিনি খুব সাহসী হয়ে উঠলেন এবং আমার ব্রা থেকে আমার স্তন দুটি ছেড়ে দিলেন। সে তার হাত দিয়ে আমার স্তন দুটোকে ধরে খুব খারাপভাবে পিষে ফেলল। সে তার গতি বাড়িয়ে দিল এবং আমি খুব ব্যথা অনুভব করছিলাম। আমি চোখ খুলে বললাম, 'আঙ্কেল প্লিজ খুব ব্যাথা করছে' প্লিজ থামুন।

তিনি আমার মধ্যে তার মুখ রাখা এবং তাকে smouch করতে বাধ্য. এই সব যখন তার হাত আমার স্তন চেপে এবং চূর্ণ ছিল. তিনি তাদের পিষে ও চিমটি দিয়েছিলেন, আমার স্তনের বোঁটা জ্বলছিল। সে আমার কাছে এসে বলল তুমি খুব গরম। আমি তোমাকে পুরো রাত চুদতে চাই। আমার বয়স 40 বছর এবং আমার অনেক অভিজ্ঞতা আছে। তুমি চুপ থাকলে আমি তোমাকে পূর্ণ আনন্দ দেব। তুমি চিৎকার করলে তোমার মর্যাদা হারাবে। '

কিছুই করতে পারলাম না। তারপর একটা বিছানার চাদর বের করে আমার গায়ে পরিয়ে দিল। কেন বুঝলাম না। তারপর সে নিচে গিয়ে আমার জিন খুলে ফেলতে লাগল। আমি তাকে না করতে বলেছিলাম, কিন্তু সে শুনতে রাজি হয়নি। তিনি আমাকে বসিয়ে দিলেন, এবং আমার কোলে শুয়ে পড়লেন। সে আমার টি শার্টের নিচে মাথা রাখল, আমার ব্রা খুলে ফেলল এবং আমার স্তন চুষতে লাগল, যন্ত্রণায় জ্বলে উঠছিল, স্তনগুলো পিষে গেছে আর স্তনের বোঁটাগুলো এতক্ষণ ধরে চিমটি দিয়েছিল।

কিন্তু, তারপরও আমি অনেক আনন্দ পাচ্ছিলাম। তিনি প্রথমে শিশুর মতো পান করেছিলেন। আস্তে আস্তে সে আমার স্তনের বোঁটাগুলোকে প্রদক্ষিণ করে, এবং আলতো করে কামড় দিল। সে গতি বাড়িয়ে দ্রুত চোষা শুরু করল। আমি তখন খুব হর্নি ছিলাম। সে আমাকে স্তনের বোঁটা টিজ করল এবং আমি তার মাথাটা আমার স্তনের দিকে ঠেলে দিলাম আমি শুধু প্যান্টি পরেছিলাম নিচে সে তার আঙ্গুলটা আমার প্যান্টির ভিতর রাখল, এবং আমাকে চুষতে চুষতে আঙ্গুল দিল সে প্রথমে একটা আঙুল ব্যবহার করল, তারপর দুটো এবং অবশেষে যখন সে তিনটি ব্যবহার করল তখন আমি ভয় পেয়ে গেলাম , আমি কাম হবে.

তিনি একটি স্তন বুনোভাবে চুষতেন, এবং অন্যটি চেপে ধরেন, যখন তার তিনটি আঙ্গুল আমার আঁটসাঁট যোনিতে ঢুকে যাচ্ছিল। তিনি তাদের এতটাই চুষছিলেন এবং কামড়াচ্ছিলেন যে একটি সাদা তরল বের হতে লাগল। আমি মনে করি এটা দুধ ছিল. শুনেছি একটানা স্তন চুষতে থাকলে দুধ বের হতে থাকে।

এবং যেহেতু আমার বয় ফ্রেন্ড চেয়েছিল যে আমি গর্ভবতী না হয়েই স্তন্যপান করি, সে প্রতিদিন আমার স্তন চুষবে। শীঘ্রই দুধ উৎপাদন শুরু করতে আমি ব্রেস্ট পাম্পও ব্যবহার করি। এখন, যেহেতু দুধও প্রবাহিত হচ্ছিল এই লোকটি একটি দুর্দান্ত সময় কাটাচ্ছিল। তিনি প্রতি ফোঁটা আসা এবং আরো চান হিসাবে চুষা রাখা. তাই, তিনি বন্যভাবে চুষা.

যেহেতু আমি কুমারী ছিলাম, এমনকি তিনটি আঙ্গুল আমার গুদের জন্য একটু বেশি ছিল। এতক্ষন সে আমাকে চুষতে থাকে। তারপর সে আমার টিশার্ট থেকে বেরিয়ে এসে আমাকে স্মুচ করল তারপর সে আমার নাভির কাছে গেল এবং তার জিভ ব্যবহার করছিল। এটি এমন একটি দিন ছিল। আমি সে যা করছিল সব উপভোগ করছিলাম। তারপর প্যান্ট থেকে লিঙ্গ বের করে দিল। তারা এত মোটা ছিল যে তিনি শৃঙ্গাকার হয়ে ওঠে. ও আমাকে চুষতে বলল।

আমি বলেছি না. সে তখন কাছে এসে বলল, তুমি সেক্সি কুত্তা। আমি তোমাকে জোর করতে চাই না। আমাকে এটা করতে বাধ্য করবেন না। আমি রাজি হয়ে গেলাম এবং সে জোর করে আমার মুখের ভিতর তার টুল। এটা আমি chocking ছিল তাই পুরু ছিল. তিনি আমার মাথা ধরেছিলেন এবং এটি দিয়ে আমাকে গাইড করেছিলেন। তারপর আমাকে বিছানায় ঠেলে দিল। তিনি নিচে গিয়ে বিছানার চাদরের ভিতর দিয়ে আমার প্যান্টি খুলে ফেললেন। সে প্রথম আমার গুদ অনুভব করল। তারপর যে মুহুর্তে তার জিহ্বা স্পর্শ করল আমি নিয়ন্ত্রণ করতে পারলাম না।

তার জিভ পুরোদমে ছিল। সে আমার গুদ চুষে খেয়েছে, আর আমি উপভোগ করছিলাম। তারপর তিনি উঠে গেলেন, এবং নিজেকে আমার উপরে স্থাপন করলেন। কেউ দেখে ফেললে ভয় পেতাম। তিনি বললেন আমাদের পৌঁছতে এখনও সময় আছে, সবাই ঘুমাচ্ছে। তার লিঙ্গ এত মোটা ছিল আমি ভয় পেয়েছিলাম. বলল, তুমি যেহেতু ভার্জিন আমি ঢুকলে ব্যাথা পাবে। তাহলে আপনি আনন্দ অনুভব করবেন। সে আমার সাথে তার মুখ রাখল, যাতে আমি চিৎকার না করি এবং সে প্রবেশ করে আমার যোনি শক্ত হওয়ায় সে প্রবেশ করতে পারেনি।

সে তার রুমাল আমার পাছার নিচে রাখল, এবং একটা বড় ধাক্কা দিল। ব্যথা ছিল অসহ্য। নিতে পারলাম না। আমি তাকে বললাম প্লিজ আমাকে ছেড়ে দাও কিন্তু সে যায়নি। প্রায় ছয় ঘন্টা ধরে সে আমার পূর্ণ শরীর উপভোগ করেছে। প্রথমে সে আস্তে আস্তে চুদেছিল, এবং আমাকে উপভোগ করেছিল। তারপর স্পীড বাড়িয়ে ভেতরে ঢুকল। তিনি যেমন একটি ভাল চোদা ছিল. তারপর তিনি আমাকে ঘুম পাশ উপায় করা এবং আমাকে হার্ড fucked. সে আমার স্তন চুষতে থাকে এবং দুধ পান করতে থাকে।

তিনি তারপর আমাকে তার লিঙ্গ উপরে বসানো, এবং তিনি পাম্প ভিতরে এবং আউট. আমি গভীর যন্ত্রণার মধ্যে ছিলাম তবে এখনও অনেক উপভোগ করেছি। কিছুক্ষণ পর সে আবার আমার স্তন আর যোনি চুষে দিল। আমি ব্যথায় প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলাম। রুমালে রক্ত ছিল। তিনি বলেছিলেন যে তিনি এই দিনটিকে স্মরণ করার জন্য এটি চান। এত শক্তি দিয়ে আমি উঠলাম, এবং আমি নিজেকে সাজিয়ে নিলাম। ভাবলাম অন্তত কিছুক্ষণ ঘুমাবো। কিন্তু, তিনি ছিলেন যৌন পাগল। তিনি আমার কানের কাছে এসে বললেন, 'বাবু তুমি খুব গরম।

আমি কি আর একবার তোমাকে উপভোগ করতে পারি আমি বললাম প্লিজ আমার পুরো শরীর ব্যাথা করছে। তিনি বললেন ঠিক আছে। পর্দা টেনে নিচে চলে গেল। আমি মনে করি তিনি প্রস্রাব করতে গিয়েছিলেন. কিছুক্ষণ পর আবার সিটে এলেন। তখনও অন্ধকার ছিল। ভোর হয়ে গেছে, তবুও অন্ধকার ছিল। সে আমার কাছে এসে ফিসফিস করে বলল, সবাই ঘুমাচ্ছে। আমাকে তোমার বাচ্চা হতে দাও এবং তোমাকে চুষতে দাও। এবার আমি তোমাকে কষ্ট দেব না বলে কথা দিলাম।

আমি উত্তর দিলাম না। আমার শরীরের প্রতি এত কঠোর হওয়ার জন্য আমি তার উপর খুব রাগ করেছি। আমি একজোড়া হাত খুঁজে পেয়েছি, আমার টিশার্টে পৌঁছেছে। আমি এটা দূরে ঠেলে. তিনি আমাকে তার দিকে টেনে নিলেন, এবং তিনি আমার ঠোঁটে চুমু দিয়ে বললেন, আমি শুধু তোমার স্তন নিয়ে খেলব। তাকে থামানোর শক্তি আমার ছিল না, আমি জানতাম না বললেও সে আমাকে ছেড়ে যাবে না। সে এবার আবার সেগুলিকে চেপে ধরল, সে তার দুই হাত ব্যবহার করে প্রথমে বাম স্তন চেপে ধরল, তারপর কিছুক্ষণ পর উভয় হাত দিয়ে ডান স্তন চেপে ধরল, দুধের ফোঁটা ফোঁটা ফোঁটা হয়ে যাচ্ছে।

তিনি আমার টি শার্ট টেনে নিলেন।, এবং আমার ব্রা না সরিয়ে তিনি শুধু আমার স্তন টেনে বের করলেন, তিনি তাদের মধ্যে তার ঠোঁট রাখলেন এবং শিশুর মতো চুষতে লাগলেন। এবার তিনি কঠোর হননি। আমি বললাম এটা পুড়ে গেছে, সে বলল আমি কমিয়ে দেব। সে আমার দুধ চুষতে থাকে। সে এমন একটি প্রাণী ছিল। আমি এত ক্লান্ত ছিলাম যে আমি ঘুমিয়ে পড়লাম। কিছুক্ষণ পর, বাসের লোকটি আমাকে ঘুম থেকে জাগিয়ে বলল আমরা পৌঁছে গেছি। আমি এত ক্লান্ত বোধ করছিলাম যে আমি রুমে গিয়ে পুরো দিন ঘুমিয়েছি
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)