Thread Rating:
  • 13 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শশুর ও বৌমা
#1
আমি ঝাড়খন্ড, রাঁচি থেকে এসেছি। এই এলাকাটি আদিবাসী এলাকা। মহেন্দ্র সিং ধুনিও রাঁচির বাসিন্দা। কিন্তু আমার বাড়ি ওর বাড়ি থেকে অনেক দূরে। বন্ধুরা, আমি প্রথম থেকেই সেক্স পছন্দ করতাম। সহবাস ও মিলনে চরম ও চরম আনন্দ পেতাম। যখন আমি ওশোর সম্ভোগ সে সমাধি বইটি পড়ি, তখন আমি শিখেছিলাম যে যৌন মিলন করা এবং সেক্স করা খারাপ কিছু নয়। এই বইটি আমার উপর এমন প্রভাব ফেলেছিল যে আমি 12 শ্রেণীতে 4 জন বয়ফ্রেন্ড তৈরি করেছি এবং আমি দিনরাত যৌনতায় লিপ্ত থাকতাম। আস্তে আস্তে আমি লম্বা রুটি খেতে অভ্যস্ত হয়ে গেলাম এবং কয়েকদিন ধরে, আমি দিনের বেলা চুম্বন না করা পর্যন্ত এটি পেতে পারি না।


আমার বয়ফ্রেন্ডদের চুমু খেয়ে আমি তিনবার পেটে গিয়েছিলাম। আমি কি করব, আমি বাধ্য হয়েছিলাম। আমি আমার বয়ফ্রেন্ডদের বারবার অনুরোধ করতাম আমাকে কনডম দিয়ে পান করাতে, কিন্তু প্রতিবারই তারা আমাকে কনডম লাগিয়ে শুরুতে ধাক্কা দিত, কিন্তু কিছুক্ষণ পরে তারা অভিযোগ করতে শুরু করে যে কনডম উপভোগ করছে না, অনুভব করছে না। আসছে এবং আসল মজা কনডম ছাড়াই আসে। আমার বন্ধুরা আর বয়ফ্রেন্ডরা যদি আমাকে বারবার বলত, আমি তাদের কনডম ছাড়াই চুদতে দিতাম এবং তারা আমার গুদে মাল ফেলে দিত। এভাবে তিনবার পেটের দাগ কেটেছে এবং প্রতিবারই হাসপাতালে গিয়ে গর্ভপাত করাতে হয়েছে, পরিবারের সদস্যদের এড়িয়ে। আমার গুদে হাত রেখে মহিলা ডাক্তার আমার পেটের ভ্রুণ বের করে মেরে ফেলল। এভাবে বন্ধুরা, কলেজের দিনগুলোতে আমার জীবনে একটা বড় হাঙ্গামা হয়েছিল। এক, চুমু না খেয়ে মন মানিনি, অন্যদিকে পেটে যাবার ভয় ছিল। আমি 3টি গর্ভপাতের পর বিয়ে করেছি

কিন্তু আমার ভাগ্য আমার সহায় হয়নি। আমার স্বামী সেক্স ও সেক্সে কোন আগ্রহ দেখায়নি। কেন জানিনা ওরা সেক্সের ভয়ে আমাকে মাত্র ২-৩ মিনিট চুদতো আর মাল বের করে অন্য দিকে মুখ করে বিছানায় ঘুমাতো। নামর্দন করা উচিত ছিল না, কিন্তু তিনি জানেন না যে তিনি যৌনতা ও অঙ্গুষ্ঠকে পবিত্র জিনিস মনে করতেন না এবং একে খারাপ, নোংরা ও নিষিদ্ধ জিনিস মনে করতেন। স্বামী প্রতিবার আমাকে চোদার পরে আমাকে আমার বুকে রেখে যেতেন, তাই দ্রুত 2 বছরের মধ্যে আমার 2টি সন্তান হয়েছিল, তার পরে স্বামী বিশ্বাসঘাতকতায় এসে আমার দিকে তাকানো বন্ধ করে দেয়। সে যখন আমার সাথে শুয়ে পড়া বন্ধ করল, তখন সে আমাকে কিভাবে চুদবে?

"কামিনী...ভগবান যৌনতা দিয়েছেন শুধুমাত্র সন্তান ধারণের জন্য, এখন আমাদের সন্তান আছে, তাই এখন আমাদের দুজনেরই সাত্ত্বিক ও শুদ্ধ জীবন যাপন করা উচিত!!" আমার স্বামী বলেন

“ওহ ওহ….মহাত্মা গান্ধী…..আর বেশি ঋষি হওয়ার দরকার নেই। এখন তোর সন্তান আছে, কেউ কি সেক্স উপভোগ করবে? আপনার সাত্ত্বিকতা ও পবিত্রতার তত্ত্ব আপনার কাছে রাখুন। আমি চুম্বন ছাড়া আমার হৃদয় অনুভব করতে পারি না!! আমি আমার স্বামীকে পরিষ্কার করে বললাম

"...সুতরাং কামিনী, তুমি ঈশ্বরে মনোনিবেশ করো এবং প্রতিদিন উপবাস ও উপাসনা করো!!" স্বামী বলেন

তার বাজে দর্শনে আমার খুব রাগ হলো। কিন্তু আমার স্বামী জানতেন না কী হয়েছে। আমি 25 বছর বয়সী এবং এখন আমার স্বামী আমার পাশে শুয়ে আমাকে চোদা বন্ধ করে দিয়েছে। দিনরাত শুধু ইবাদত পাঠ করতেন। আমার কি আর কোন লাভ নেই? শিশুর জন্মের পর নারী কি চুম্বন করতে চায় না? আমি কি এখন 60 বছর ধরে আলিঙ্গন ছাড়া বাঁচতে পারব? এসব নিয়ে স্বামীর সঙ্গে আমার বেশ কয়েকবার ঝগড়া হয়। আমার শ্বশুর আমার স্বামী ও ছেলেকে অনেক বুঝিয়েছেন।

"পুত্র! একাধিক...তুমি এখন যুবক…এখন থেকে যদি তুমি মহাত্মা গান্ধী হয়ে যাও, তার সাথে শোবে না…রাতে তাকে না চুদলে কোন মেয়ে বাঁচবে কি করে?? এখন পুত্রবধূর বয়স মাত্র ২৫ বছর। আমার শ্বশুর তার ছেলেকে অনেক বুঝিয়েছেন। কিন্তু ওই ভোসদি… ষাঁড়ের মতো পাগল হয়ে গেল। সকালে ঘুম থেকে উঠে ৩ ঘণ্টা পূজা করতেন এবং জোরে ঘণ্টা বাজাতেন... তারপর সন্ধ্যায় পূজা করতেন। 3 মাস ধরে, সে আমার সাথে আমার ঘরে ঘুমায়নি, আমাকে চুদেনি। শ্বশুরবাড়ির কথায় তার ওপর কোনো প্রভাব পড়েনি

আমার 2 সন্তান ইতিমধ্যে জন্মগ্রহণ করেছে, আমার জীবন শুধুমাত্র শিশুদের মধ্যে সীমাবদ্ধ ছিল। তাদের গোসল করানো, ধোয়া, পোশাক পরানো এবং খাওয়ানো। একদিন শ্বশুরবাড়ির কাছে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলাম আমার কষ্টের কথা।

“পাপা জি... আপনিই বলুন আমি এই বাড়ির কাজের মেয়ে কিনা। সারাদিন আমি চুলা জ্বালিয়ে বাচ্চাদের দেখাশোনা করি এবং রাতে তারা অন্য ঘরে পালিয়ে যায়। 4মাসে একবারও ওরা আমাকে চুদেনি....আমার স্ট্যাটাস কি শুধুই কাজের মেয়ে??? আমি কান্নায় ফেটে পড়লাম এবং আমার ব্যথার কথা বলতে লাগলাম।

"জামাই.....আমার ছেলে ঋষি হয়ে মারা গেছে… এখন তার দায়িত্ব আমাকেই বহন করতে হবে। আপনি দয়া করে এই জিনিসটি বাড়ির চার দেওয়ালের মধ্যে রাখুন.. এখন আমি প্রতিদিন বিকেলে আপনাকে পরিবেশন করব এবং আমি আপনার রাতের চাহিদা পূরণ করব !!" আমার শ্বশুর বললেন

এটা শুনে আমি খুব খুশি হয়েছিলাম। স্বামী তার কাজে চলে যাওয়ার সাথে সাথেই আমি তাড়াহুড়ো করে গোসল সেরে দুপুর পর্যন্ত রান্না করে ছেলেমেয়ে ও শ্বশুরকে খাইয়ে দিয়ে সব বাসনপত্র পরিষ্কার করি। এরপর বিকেলে আমার ছেলেমেয়েরা ঘুমিয়ে পড়লে আমি শ্বশুরের ঘরে যাই। আজ আমি 4 মাসের প্রতিশোধ নিতে চেয়েছিলাম, আমি বলতে লজ্জা নেই যে আমি আমার শ্বশুরকে শক্ত করে এবং প্রকাশ্যে চুমু খেতে চেয়েছিলাম। ওর রুমে ঢুকতেই ও খুব খুশি হল।

"এসো পুত্রবধূ....এসো মেয়ে এসো!!" শ্বশুর বললেন আর আমি তার পাশে বিছানায় বসলাম

এই সময় বাড়িতে কেউ ছিল না, আমার ঋষি টাইপের স্বামী যে পূজা পাঠ করছিল সে তার কাজে চলে গেছে এবং আমার বাচ্চারা খেয়ে ঘুমাচ্ছে। আমি কোন প্রকার লজ্জা বা বিবেচনা ছাড়াই আমার শ্বশুরকে খোলাখুলি চুমু দিতে পারতাম। শ্বশুর আমার হাত বাড়িয়ে আমার মুখে রেখে চুমু খেল।

"বাহু... তুমি এই বাড়ির দাসী নও..বরং সে আমার হৃদয়ের রানী। আজ আমি তোমাকে আমার রানী বানিয়ে সব মজা করব!!" শ্বশুর ড

সে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। সে আমার লাল শাড়ির পল্লু খুলে ফেলল। আমার 36" বিশাল, রসালো আর রসালো স্তন আমার শ্বশুরের জন্য অপেক্ষা করছিল। হ্যাঁ, আজ আমি আমার শ্বশুরের মোটা লাউটা মুখে নিয়ে চুষতে চাইলাম আর সে তাকে শক্ত করে চুমু খেতে চাইল। কলেজে যেমন আমার অনেক বয়ফ্রেন্ড আমাকে ঘন্টার পর ঘন্টা চুদতো, ঠিক তেমনি আজ আমি আমার শ্বশুরকে চুমু খেতে চাই। আমি চেয়েছিলাম যে আজ সে আমাকে বেশ্যা বা বখাটেদের মত শক্ত করে চুদবে, যাতে আমার 4 মাসের প্রতিশোধ আজ বেরিয়ে আসে।

“আসুন পুত্রবধূ….এখন আমরা স্বামী-স্ত্রীর মতো ভালোবাসি। তুমি এই বিকেলের জন্য আমার ভদ্রমহিলা!!" শ্বশুর ড

"... বাবাজির আদেশ মতো!!" বলেছিলাম

শ্বশুর আমাকে তার সাথে বিছানায় নিয়ে গেলেন। সে তার দুই হাত আমার ফর্সা ও ফর্সা গালে রেখে আমার রসালো ঠোঁট চুষতে লাগল। ও আমার উপরে শুয়ে ছিল, শ্বশুরের চুল সব পড়ে গেছে আর মাত্র কয়েকটা চুল বাকি ছিল। দেখতে হুবহু অনুপম খেরের মতোই। আমরা দুজনেই একে অপরের রসালো ঠোঁট চুষতে লাগলাম। আমি একটা লাল ব্লাউজ আর শাড়ি পরেছিলাম। শ্বশুর আনন্দে আমার ঠোঁট পান করছিলেন। তারপর ওর চোখ পড়ল আমার আমের মত মিষ্টি নিটোল শরীরের উপর। তিনি আমাকে শক্ত করে চুম্বন করতে চেয়েছিলেন। আমিও আজ শ্বশুরকে চুমু খেতে চাইলাম। তিনি আমার বড় গোল এবং রসালো মাম্মুর উপর নেমে এসে ব্লাউজের উপর থেকে আমার ভোদা টিপতে লাগলেন। "উউউউউউউউউউউউউউউউউউ...ওহ..ওহ...ওহ আহহহহহহহহহহহহহহহহহহহহ.সসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসসস... আমি দীর্ঘশ্বাস ফেলতে লাগলাম

কিছুক্ষণের মধ্যেই, শ্বশুর উপরের মত আমার ঠোঁট তুলে আমার 36" বাঁকা মাম্মো দুটোকে ধরে দ্রুত টিপতে লাগলেন। আমিও গরম হয়ে গেলাম। আস্তে আস্তে শ্বশুর আমার লাল টাইট আর খুব টাইট মামীর ব্লাউজ খুলে খুলে ফেললেন। আমি একটা টাইট সাদা সুতির ব্রা পরেছিলাম। আমার দুধ দেখে অনুপম খেরের দিকে তাকিয়ে থাকা শ্বশুরের চোখে যৌনতার লোভ আর লালসা স্পষ্ট দেখতে পাচ্ছিলাম। তারপর শ্বশুর আমার ব্রাও খুলে ফেললেন। তার ঠিক সামনে দুধের 2টি বড় বাটি ছিল। শ্বশুর ঠাণ্ডা হারিয়ে আমার দুধে তার 55 বছর বয়সী হাত রাখলেন। "আআআআআআআহ.... আহ উহ…” আমি লাফিয়ে উঠলাম। এর পর শ্বশুর অনিয়ন্ত্রিত হয়ে দুই হাত দিয়ে আমার দুধ দুটো শক্ত করে টিপতে লাগল। তারপর মুখে নিয়ে পান করতে লাগলেন।

কষ্ট পেতে লাগলাম। 4 মাস পর কিছু লোক আমার স্তনের বোঁটা মুখে নিয়ে চুষে খাচ্ছিল। আজ আমি পরম ও পরম সুখ উভয়ই লাভ করেছি। আমি আপত্তি না করে আনন্দে আমার শাশুড়িকে আমার শাশুড়িকে খাওয়াতে লাগলাম। সে আমার বড় জাম্বুরা মুখে নিয়ে চুষছিল। আআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ অফ টু ব্যাক অন। সে তড়িঘড়ি করে তার সাদা কুর্তা পায়জামা খুলে ব্রিফস খুলে ফেলল। তার কটি ছিল অনেক বড় এবং মোটা ছিল 8 ইঞ্চি। এটা দেখে আমার জিভে জল এসে গেল। শ্বশুর 45 মিনিট ধরে আমার জাম্বুরা পান করতে থাকলেন, তারপর আমার শাড়ি, পেটিকোট এবং প্যান্টি বের করে আমার পালেন

সে স্বর্গের দরজা স্পষ্ট দেখতে পেল। আমি আজ সকালে স্নান করার সময় আমার তাঁবু পরিষ্কার করেছি। আমি চাইনি শ্বশুরের মন বদল হোক। আমি তাকে সম্পূর্ণরূপে আমার যৌবন এবং চেহারা মোহিত হতে চেয়েছিলেন এবং তিনি সারা বিকেলে আমাকে fucks. হ্যাঁ, আমি এটাই চেয়েছিলাম। শ্বশুর আমার গুদের কবরের উপর ঝুঁকে পড়েন এবং তিনি আমার গুদের উপর তার কপাল বিশ্রাম নেন এবং তার জিভ দিয়ে আমার বাঁড়া চাটতে থাকেন। ohhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhhh. আমার গোলাপী গুদ শ্বশুর তার জাদু কাজ করেছে. বাঙ্কে ছেলের মতো, সে আমার খারাপ থেকে আনন্দে পান করছিল, আমার চুড়ি এবং পায়ের পাতাগুলি টনটন করছিল এবং শব্দ করছিল। শ্বশুর আঠারো বছরের যুবকের মত আমার ভোদা পান করছিলেন। আমি “…… C C C C…. উহ... ওহ..." করছিল। তিনি পান এবং 25 মিনিটের জন্য আমার ভগ চাটা. সে আমাকে চুদতে যাচ্ছিল.

"পাপা জি... আগে আমাকে তোমার লাউটা চুষতে দাও... তারপর চুষে নাও!!" বলেছিলাম

তার পর সোজা পিঠের উপর বিছানায় শুয়ে পড়ল। আমি ওর পেটে ঝুঁকে লাউ দিয়ে মারতে লাগলাম। একটা ৮ ইঞ্চি মোটা লাউডা আমার সামনে ছিল। কিছুক্ষণের মধ্যেই সেই লাউদা পুরোপুরি উঠে দাঁড়াল আর আমি নিচু হয়ে মুখে নিয়ে চুষতে লাগলাম। উফফফ...আমার শ্বশুরের লাউদা এত মোটা আর রসালো ছিল। আমি মুখে নিয়ে চুষতে শুরু করলাম এবং 15 মিনিট ধরে বাঁড়া চুষলাম। তারপর আমাকে শুইয়ে দিয়ে পা দুটো খুলে আমার গুদে লাউদা ঢুকিয়ে দিল। "Aaaaaah ahhhhh ... এআই ... এআই ...... .EEEEEE .." আমি cried। আমার শ্বশুর খুব দ্রুত আমাকে চুমু খেতে লাগলেন। আমি অনেক মজা পাচ্ছিলাম. “ওহহহ মা… আহহহহ উহহহ…. উ উ উ উ.. উ উ উ উ উ উ……আআআআআআআআআআআ…” আমি বারবার নিটোল কুত্তার মত চিৎকার করছিলাম।

আস্তে আস্তে শ্বশুর তার গতি বাড়িয়ে আমাকে বকা দিতে লাগলো। আমি অনেক মজা পাচ্ছিলাম, বার বার পাছা উচু করছিলাম। শ্বশুর আমাকে প্রচন্ড গতিতে চটকাতে লাগল আর আমার গুদ ঘষতে লাগল। আমার বড় 36" বড় স্তনবৃন্ত একটি বলের মত উপরে এবং নিচে লাফানো শুরু. শ্বশুর "হা হা হা..." বলে গর্জন শুরু করলেন এবং খুব দ্রুত আমাকে দম বন্ধ করতে লাগলেন। আমি অস্থির হয়ে আমার কোমর তুলতে লাগলাম। তারপর শ্বশুর আমার গুদের দানার উপর হাত রেখে দ্রুত ঘষা আর চোষতে লাগলেন। আমার পেটে, গুদ আর পাছায় কেঁপে কেঁপে উঠল, আমার সারা শরীরে মিষ্টি মিষ্টি ঢেউ বয়ে যেতে লাগল, শ্বশুর আমাকে এক ঘন্টার জন্য চেপে ধরে আমার গুদে মাল ফেলে দিল। এখন আমি প্রতিদিন তাকে চুমু খাই।
[+] 2 users Like Kara lina's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চালিয়ে যান সাথে আছি
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)