Thread Rating:
  • 24 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ঝাপটা (Flapping) --- রাখাল হাকিম
#1
ঝাপটা (Flapping)

রাখাল হাকিম
 
A different touched story of Rakhal Hakim ..
 
এই গল্পের মূল নায়িকা মুনা পার্শ্ব চরিত্র মৌসুমী, উর্মি, খুকী সহ অজশ্র কন্যারা, আর সেই সাথে খোকা সহ কিছু উঠতি বয়সের চির সবুজ খোকারা...
 
সা নি ধা পা...
চোখ এত সুন্দর হয় নাকি? মুনা, আমাদের ক্লাশে। সদ্য ভর্তি হয়ে প্রথম ক্লাশে প্রথম দেখা। ক্লাশে ঢুকতে গিয়ে মিষ্টি গলায় বললো, মে আই কাম ইন স্যার?
মুনার চোখ দেখে আমিই না শুধু, স্বয়ং ক্লাশ টিচার এরও চোখ থেমে গেলো, ভাষা বন্ধ হয়ে গেলো। পুরু ক্লাশে পিন পতন নিস্তব্ধতা নেমে এলো। অবশেষে ক্লাশ টীচার বললো, অফকোর্স কাম ইন। তোমার সীট? ঠিক আছে, আপাততঃ ওই সীটটায় বসো।

ওই সীটটা হলো আমার পাশে। খালি সীট। ইচ্ছে করেই বেছে নিয়েছি। পেছনের দিকে। মুনা আমার কাছাকাছি এসে বললো, একটু বেড়িয়ে দাঁড়াও, আমি ওপাশে যাবো কিভাবে?
আমি মুনার চেহারার দিকে তাঁকাতে পারলাম না। এত রূপ কি কোন মেয়ের থাকতে পারে নাকি? চোখ ঝলসে যায়। আমি মাথা নীচু করে অন্যমনস্ক হয়ে অন্য জগতেই হারিয়ে গেলাম। মেয়েটি ঈষৎ খিস্তি মেরেই বললো, কথা কি শুনা যাচ্ছে? স্যার বলেছে ওই সীটে বসতে। আমি কি তোমাকে ডিঙিয়ে ঢুকবো?
মুনা আমার জীবনে শ্রেষ্ঠ ভালোবাসা। শ্রেষ্ঠ চোখ, শ্রেষ্ঠ রূপবতী কন্যা। যার কারনে, উর্মি এখনো আমার সাথে কথা বলে না। এই বৃদ্ধ বয়সেও। ফেইসবুকে হাজারও নক করে উর্মিকে পাওয়া যায়না। এমন কি মুনাকেও পাই না।

১৯৮১ সালের কথা। আমি তখন ক্লাশ এইটে উঠেছি মাত্র। নবাগতা এই ছাত্রীটি আমার মাথাটাই খারাপ করে দিয়েছিলো। ঈষৎ স্বাস্থ্যবতী। বক্ষটা অসম্ভব উঁচু। মুনার দেহ আর উর্মির দেহ আকাশ পাতাল পার্থক্য। মুনা যদি একটা হাতী হয়ে থাকে, তাহলে উর্মি বুঝি সাধারন একটা টিকটিকী। তাহলে আমি কি? সে গলপোই বলবো।
আমি বেঞ্চি থেকে সরে দাঁড়িয়ে ইশারা করলাম। যার অর্থ, ঢুকো। মেয়েটি তার সুন্দর বড় বড় চোখে আমার দিকে এক নজর তাঁকালো। বুকটা যেনো ক্ষত বিক্ষতই হলো তেমনি এক নজরে

[+] 4 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এই গলপো পৃথিবীর সবচেয়ে নিকৃষ্ট মানের দয়া করে এই গল্প কখনোই আগ্রহ নিয়ে পড়বেন না এই গলপো পুরুপুরি চঞ্চল মনের মানুষদের জন্যে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
শিশির এর সাথে বন্ধুত্বটা সবে শুরু হয়েছে মাত্র * পরিবার এর ছেলে, খুবই ভদ্র ক্লাশে * ছেলে খুবই কম যে কয়জন আছে, তারা সবাই আলাদা আলাদাই থাকে এমন কি নিজেদের মাঝেও বন্ধুত্ব গড়ে না


শিশির একটু অন্য রকম। বাবা কন্ট্রাক্টরী করে। সবার সাথে মিশতে চায়, আবার পারেও না। বোধ হয় আমার চেষ্টাতেই শিশির এর সাথে বন্ধুত্বটা হয়েছিলো।
পড়ালেখায় খুব বেশী ভালো না। তারপরও, অংকে একশতে একশ পায়। মাঝে মাঝে আমাকে অংক বুঝিয়ে দেয়। আর আমি বুঝিয়ে দিই ইংরেজী গ্রামার।
শিশির যেমনি মাঝে মাঝে আমাদের বাড়ীতে আসে, আমিও তেমনি মাঝে মাঝে শিশিরদের বাড়ীতে যাই। দুজনে খুব ভালোই সময় কাটে। পড়ালেখার ব্যাস্ততা।

ছুটির দিন। মনটা হঠাৎই উদাস হয়ে উঠলো। তার বড় কারন, সেই মেয়েটি। ডাগর ডাগর চোখ, খানিক স্বাস্থ্যবতী, বুকটা অসম্ভব উঁচু। ক্লাশে নবাগতা ছাত্রী। টিচার তাকে আমার পাশেই বসতে বলেছিলো। নাম মুনা।

আমি বাড়ী থেকে বেড়িয়ে গেলাম অন্যমনস্ক ভাবেই। কোন কিছু না ভেবেই পা দুটি এগিয়ে চললো, শিশিরদের বাড়ীর দিকে। সমুদ্র পার থেকে বেশ দূরে। উঠানে পা দিতেই দেখলাম, বাগানে একটি মেয়ে। খুবই ভদ্র আর মিষ্টি চেহারা। বয়সে আমার চাইতে বড়ই হবে বলে মনে হয়। হাঁটু গেঁড়ে বসে বসে বাগানের ঘাস পরিস্কার করছে। গায়ের রং খুব বেশী ফর্সা নয়, তবে ফর্সার দিকে। এক অর্থে খুবই মিষ্টি রং। বরং এমন চেহারায় খুব বেশী ফর্সা হলে মোটেও ভালো লাগতো না। আমাকে দেখা মাত্রই, ঘাস কাটা বন্ধ করে, ঘাড়টা কাৎ করে, মিষ্টি হাসিতে বললো, কাকে চাই?
আমি বললাম, শিশির আছে?
মেয়েটি বললো, না নেই। প্রাইভেট পড়তে গেছে।
আমি বললাম, , তাহলে আসি
 
মেয়েটি আমার দিকে ঘুরে বসলো পরনে হাত কাটা লালচে ছিটের একটা টাইট পোশাক গলের দিকটা প্রশস্থ বেশ স্বাস্থ্যবতীই বলা চলে অবাক হয়ে দেখলাম, বিশাল স্তন দুই এর ভাঁজ চৌকু ঠোট, চক চক করা সাদা দাঁতের হাসিতে বললো, আসবে কেনো? শিশির এর আসার সময় হয়ে গেছে কি নাম তোমার?

* মেয়েরা কি একটু বেশী সুন্দরী হয় নাকি? * মেয়েদের দাঁতও কি খুব বেশী সুন্দর থাকে নাকি? আমি মেয়েটিকে এড়িয়ে যেতে পারলাম না। মিষ্টি চেহারাটার দিকে ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলাম কিছুক্ষণ। তারপর বললাম, খোকা
মেয়েটি মিষ্টি হাসিতেই বললো, খোকা? খুব কমন নাম। আমি শিশির এর বড় বোন, রেখা। তুমি বুঝি শিশির এর সাথে পড়ো?
আমি বললাম, জী।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
আমি মেয়েটির সাথে কেনো যেনো সহজ হতে পারছিলাম না। খুব মিষ্টি চেহারার মেয়েদের সামনে আমি সহজ হতে পারি না। অথচ, মেয়েটিকে খুব আলাপীই মনে হলো। বলতে থাকলো নিজে থেকেই। এইচ, এস, সি, পাশ করে ঘরে বসে আছি। সময় কাটে না। অবশ্য ডিগ্রী কলেজে নাম লিখিয়ে রেখেছি। বেসরকারী কলেজ। ঠিক মতো ক্লাশ হয়না। গার্ডেনিং করা খুব পছন্দ।

আমি চারিদিক চোখ ঘুরিয়ে তাঁকালাম। বললাম, সুন্দর বাগান। সবই কি আপনি বানিয়েছেন?
রেখা গর্বিত হাসি হেসে বললো, তবে কি তোমার ধারনা আমাদের কোন মালী আছে?
আমি বললাম, না মানে, সত্যিই আপনি খুব চমৎকার!

রেখা মুখটা হা করে কিছুক্ষণ আমার দিকে তাঁকিয়ে থাকলো। তারপর বললো, আমি চমৎকার? নাকি আমার মালীর কাজ?
আমি বললাম, এই বাগানটাও চমৎকার, আপনিও চমৎকার!
রেখা আনন্দিত হয়েই হাতের নিড়ানীটা মাটিতে রেখে দু হাতে ভর দিয়ে খানিকটা সামনে ঝুকে বসলো। যার কারনে, তার হাত কাটা কামিজটার গল গলিয়ে স্তন দুটি আরো প্রকাশিত হয়ে পরছিলো চোখের সামনে
 
আমি অনুমান করলাম, সাধারন কোন বক্ষ নয় রেখার ডাব কিংবা নারকেল এর চাইতেও অধিক বড় হবে এই স্তন দুটি আমার লিঙ্গটা নিজের অজান্তেই চড় চড় করতে থাকলো অথচ, রেখা আনন্দ উদ্বেলিত কন্ঠে বলতে থাকলো, খুব ইচ্ছে ছিলো কৃষি বিজ্ঞান কিংবা উদ্ভিদ বিদ্যায় পড়ার অথচ, এইচ, এস, সি, পাশ করতে হলো ঠেলে ঠুলে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দেবারই সুযোগ পেলাম না আমি মন খারাপ করি না আমার মতো করে, এমন কৃষিই বলো, আর উদ্ভিদ চর্চাই বলো, পৃথিবীর কেউ পারবে না জানো, এই বাগান গড়তে কত টাকা খরচ হয়েছে?
আমি মামুলী করেই জিজ্ঞাসা করলাম, কত টাকা?
রেখা বললো, ওই যে দেখছো, সেচ যন্ত্রটা, ওটার জন্যেই তো পাঁচ লক্ষ টাকা খরচ হলো।

আমি মাথায় হাত রেখে বললাম, পাঁচ লক্ষ টাকা? শূন্য কয়টা?
রেখা খিল খিল করেই হাসলো। বললো, শূন্য খুব বেশী না। মাত্র পাঁচটা। কিন্তু আমার জন্যে বাবা একের পেছনে পাঁচটা কেনো, দশটা শূন্যের টাকাও খরচ করতে পারে।

আমি নিজের অজান্তেই বলে ফেললাম, আমি কিন্তু একশটা শূন্যও খরচ করতে পারি।

আমার কথা শুনে রেখা উঠে দাঁড়ালো। বললো, দুষ্ট ছেলে। একের পেছনে একশটা শূন্য বসালে কত টাকা হবে তুমি অনুমান করতে পারো? আমি ঠেলে ঠুলে পাশ করলেও, অংকে কিন্তু খুবই পাকা।
আমি কোন কিছু না ভেবেই বললাম, অসীম! যা গণনা করা যায়না।
রেখার চেহারাটা হঠাৎই শুকনো হয়ে গেলো। বললো, কি বলতে চাইছো?
আমি হাসলাম। বললাম, না দিদি, কোথায় যেনো শুনেছিলাম, যা কোন দামেই কেনা যায়না, তাকে নাকি অমূল্য সম্পদ বলে। যা কেনা যাবে না, তা অমূল্য সম্পদ হবে কেনো? হবে অসীম মূল্যের সম্পদ। আপনি ঠিক তাই

 
রেখা আমার দিকে খানিকক্ষণ গম্ভীর চোখেই তাঁকিয়ে থাকলো তারপর বললো, তুমি আমাকে কখনোই কিনতে পারবে না চলো, আমার সেচ যন্ত্রটা তোমাকে দেখাই ওটা বানাতেই দু বছর সময় লেগেছে
আমি চোখ কপালে তুলে বললাম, দু বছর?
রেখা সেচ যন্ত্রটার দিকে এগুতে এগুতে বললো, শুধু কি দু বছর? কত শত শত শ্রমিকের পরিশ্রমও লেগেছে জানো? দিনের পর দিন শ্রমিকরা কলুর বলদের মতোই পাইপ ঘুরিয়েছে, অথচ পানি উঠেনা। পাশে সমুদ্র অথচ পানি উঠে না। কারন, আমাদের বাড়ীটা নাকি একটু উঁচু এলাকায়। মানে সমুদ্র সমতল থেকে অনেক উপরে।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
শিশির এর বড় বোন রেখা, একটু কেমন যেনো। নিজ অহংকার করার ব্যাপারগুলো, পারলে রাতারাতিই সবাইকে প্রকাশ করার মনোভাব।
বাগানের ঠিক কোনাতেই, নীল রং এর মিনার এর মতোই একটা কাঠামো। সিঁড়ি রয়েছে। রেখা সেই সিঁড়িটা বেয়েই উপরে উঠতে উঠতে বললো, সবাই ভাবে, এটা সাধারন সুইমিং পুল। আসলে সুইমিং পুল করার জন্যেই এটা বানানো হয়নি। আসল উদ্দেশ্য পানি জমানো। আমার এই বাগানের জন্যে। তবে, মাঝে মাঝে সাতারও কাটি আমি।
এই বলে, লাফাতে লাফাতে মিনারটার উপরের দিকেই উঠতে থাকলো রেখা।

আমি দেখলাম, রেখার স্তন দুটি স্প্রীং এর মতোই লাফাচ্ছে। আমার এই ক্ষুদ্র জীবনে অনেক মেয়েদেরই দুধ নজরে পরেছে। বড় ছোট হরেক রকমের। এমন বিশাল দুধ জীবনে প্রথম। আমার লিঙ্গটা রীতী মতো খাড়া হয়ে উঠলো সে দৃশ্য দেখে।
আমি নীচেই দাঁড়িয়ে ছিলাম। রেখা মিনারটার সর্বোচ্চ ধাপে উঠে, আমাকে ইশারা করে ডাকলো, কই এসো। এখানে দাঁড়ালে অনেক দূর দূরান্ত দেখা যায়। সাগর, সাগর এর বুকে পানি, নৌকু, জাহাজ, আরো কত কিছু!
আমি সিঁড়িটা বেয়ে উপরে উঠতে থাকলাম
 
এত উপর থেকে এই পৃথিবীটাকে জীবনে কখনোই দেখিনি প্রতিদিন চোখের সামনে থেকে যেমন লাগে, তার চেয়েও অনেক অনেক বেশী সুন্দর লাগতে থাকলো এই নীল সাগরটাকে আমি যেনো এক নুতন জগতেই হারিয়ে যেতে থাকলাম হঠাৎই শিশিরের বড় বোন রেখা দিদিকে পৃথিবীর শ্রেষ্ট শিল্প মনের একটি মেয়ে বলেই মনে হলো আমি আনন্দ ভরা গলায় চিৎকার করেই বলতে থাকলাম, দিদি, কি সুন্দর এই পৃথিবীটা! কি সুন্দর!
রেখা দিদিও আমার পাশে দাঁড়িয়ে দূরের দৃশ্য দেখতে দেখতে বললো, যখন খুব মন খারাপ থাকে, তখন আমি এখানে উঠি। তখন কেনো যেনো মনটা ভালো হয়ে যায়। নীল আকাশ, দূর দিগন্তে হারিয়ে যেতে মন চায়। ভুলে যাই সমস্ত কষ্ট। সময়ের উপর চরে বেড়াতে থাকি। সময় চলে যায়। অথচ, আমি এখানে থেমে থাকি সময়ের পর সময়। কোন রকম দ্বিধা দ্বন্দ আমাকে স্পর্শ করতে পারে না।

রেখা দিদির কথা গুলো কানে আসছিলো ঠিকই, কিন্তু দূর এর দৃশ্য দেখে আমি এতটাই ভাষাহত হয়ে পরেছিলাম যে, কিছু বলার ভাষা খোঁজে পাচ্ছিলাম না। আমি শুধু চিৎকার করে বললাম, ফ্যান্টাস্টিক! ভেরী বিউটিফুল!
রেখা দিদি বললো, কে? আমি না ওই দূর দিগন্ত?
আমি রেখা দিদির মুখের দিকেই তাঁকালাম
 
সুন্দর এর কখনো তুলনা দেয়া যায় নাকি? রেখা দিদিও ফ্যান্টাসটিক! ভেরী বিউটিফুল! তবে, তার তুলনা বুঝি সে নিজেই তাই তো কবিরা বলে থাকে, চাঁদের সাথে আমি দেবো না, তোমার তুলনা তুমি চাঁদ হতে যদি, দূরে রয়ে যেতে রেখা দিদি আমার পাশেই রয়েছে দূরে থাকা আকাশের কোন চাঁদ নয় আমি বললাম, আপনিও ফ্যান্টাসটিক! ভেরী বিউটিফুল!
রেখা দিদি বললো, তুমি খুব চালাক ছেলে, আমাকে খুশী করে আমার মন জয় করতে চাইছো। আমার আপত্তি নেই। চলো, এখানটাতেই বসি। দূরের দৃশ্য দেখে দেখে গলপো করা যাবে।
এই বলে রেখা দিদি ধাপটার উপরই বসলো।

আমিও রেখা দিদির পাশেই বসেছিলাম, খানিকটা দূরত্ব রেখে। রেখা দিদি খিল খিল হাসিতেই বললো, এত দূরে বসলে কেনো? দূরের দৃশ্য দেখতে হয় কাছাকাছি বসে। তাহলে আরো ফ্যান্টাসটিক! আরো বিউটিফুল লাগবে। জানো, পৃথিবীর কোন সুন্দরই একা একা উপভোগ করা যায়না। এই যে দেখো, মানুষ দূর দূরান্ত থেকে সাগর, নদী, পাহাড়, এসব দেখতে যায়। একা একা গিয়ে দেখতে কিন্তু ভালো লাগার কথা না। কারন, সুন্দর হলো প্রকাশ করার জন্যে। কোন সুন্দর দেখে যদি সাথে সাথে তা কাউকে প্রকাশ করা না গেলো, তখন তা মনে দাগ কাটে না।
এই বলে রেখা দিদি খানিকটা আমার গা ঘেষে এসেই বসলো।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
রেখা দিদির নরোম বাহুটা আমার বাহুতে ছুই ছুই করছিলো। আমি দূরের পানেই তাঁকালাম। রেখা দিদি মিথ্যে বলেনি। দূরের দৃশ্যগুলো দেখতে আরো বেশী অদ্ভূত সুন্দর লাগছিলো। মনটা আরো বেশী উদার হয়ে উঠলো। সদ্য পরিচয় হওয়া রেখা দিদিকে অনেক কাছের মানুষই মনে হলো, অনেক দিনের চেনা। ভালোবাসারই এক সাথী

 
আমার চোখে দূরের পাল তুলা নৌকাটাই পরলো সত্যিই, ওরকম পাল তুলা নৌকা তো প্রায় প্রতিদিনই দেখি এমন সুন্দর তো কখনো লাগে না আমি পাল তুলা নৌকাটা দেখে আনন্দে আপ্লুত হয়েই বললাম, দিদি, কি সুন্দর পাল!
রেখা দিদি আমার বাহুতে ঠেস দিয়েই খিল খিল হাসিতে বললো, ওটা এত সুন্দর লাগলো তোমার কাছে? পাল তুলা নৌকা কখনো দেখো নি?
আমি লজ্জিত হয়ে বললাম, দেখেছি। তবে, এমন করে কখনোই দেখিনি। এমন সুন্দরও কখনো লাগেনি।
রেখা দিদি বললো, বলেছিলাম না, পাশে যদি কেউ থাকে, তখন সাধারন কোন কিছুও অদ্ভুত সুন্দর লাগে। ওই যে দেখো, ওই গাছটার ডালে দুটু পাখি বসে আছে। এমন দৃশ্য কিন্তু প্রতিদিনই থাকে। চোখেও পরে। অথচ, কেউ আগ্রহ করে দেখে না। বলেও না সুন্দর। আমি কিন্তু ওই পাখি দুটিকে দেখছি। এক জোড়া পাখি, কি অদ্ভুত সুন্দর! যদি শুধু একটা পাখি থাকতো, তাহলে কিন্তু এত সুন্দর লাগতো না। নিসংগ একটা পাখিই মনে হতো।

আমিও পাখি দুটির দিকে তাঁকালাম। রেখা দিদির গায়ের সাথে ঠেস দিয়ে বসে জোড়া পাখি দেখে সত্যিই অপূর্ব লাগছিলো। রেখা দিদি বললো, সকালে জোড়া পাখি দেখলে কি হয় জানো?
আমি বললাম, কি হয়?
রেখা দিদি খিল খিল হাসিতে বললো, নিজেরও জোড়া মিলে। জানো, আজ সকালে ঘুম থেকে উঠে ঘর থেকে বেড়োতেই ওই জোড়া পাখিগুলো দেখেছিলাম।

রেখা দিদি কি বুঝাতে চাইছে বুঝলাম না। আমি ইচ্ছে করেই বললাম, আপনার জোড়া কি তাহলে মিলেছে?
রেখা দিদি খিল খিল হাসিতেই আমার গায়ে গড়িয়ে পরলো। হাসলে এত সুন্দর লাগে রেখা দিদিকে? কি চক চক করা চিরল চিরল মসৃণ দাঁত। আমি পলক ফেলতে পারছিলাম না সেই হাসি দেখে
 
রেখা দিদি হাসি থামিয়ে রাখতে পারছিলো না হাসতে হাসতে একবার আমার গায়ের উপর পরে, আবার অপর পাশে ধাপটার উপর গড়িয়ে পরে আমি বললাম, এত হাসির কি হলো?
রেখা দিদি হাসি থামিয়ে বললো, জোড়া মানে প্রেম ভালোবাসার কথা বলছি না। বলছি কথা বলার সংগীর কথা। আমার লেখাপড়া ধরতে গেলে এক প্রকার বন্ধ। আমাদের বাড়ীটাও একটু রিমোটে না? তাই কথা বলার সংগী ধরতে গেলে নেই ই। তুমি এলে, তোমার সাথে কথা বলছি, সময় কাটছে, এটা জোড়া হলো না?
আমি বললাম, , তা ঠিক।

রেখা দিদি খানিকক্ষণ চুপ চাপ থেকে আবারো বললো, তুমি মাইণ্ড করো না। আমি সবার সাথেই এমন করে কথা বলি। সব সময় একা একা থাকি তো? মানুষ দেখলে শুধু কথাই বলতে ইচ্ছে করে।
আমি বললাম, মনে করার কি আছে? আপনার সাথে দেখা না হলে তো জানতামই না, আপনি এমন রসিক।
রেখা দিদি রাগ করার ভান করে বললো, কি বললে? আমি রসিক? গোপাল ভাড়?

ওরে বাবা, রসিক কি কোন খারাপ কথা নাকি? যারা রসিকতা করে কথা বলতে পারে, তাদেরই তো মানুষ রসিক বলে। কেউ কাউকে রসিক বললে তো খুশীই হয়। বরং নীরস বললেই রাগ করে। আমি আমতা আমতা করতে থাকলাম শুধু। রেখা দিদি আবারো খিল খিল হাসিতে ফেটে পরলো। আমি বললাম, আবার হাসির কি হলো?
রেখা দিদি হাসি থামিয়ে বললো, এই যে, আমার কথা শুনে তুমি যে একেবারে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলে? আমার কিন্তু এমন ছেলেদের খুব পছন্দ।
আমি বললাম, কেনো?
রেখা দিদি অপ্রস্তুত হয়েই বললো, কেনো? হুম, কেনো? ছেলেরা বোকা বনে গেলে ভালো লাগে, তাই!
 

[+] 5 users Like ddey333's post
Like Reply
#7
রেখা দিদির মাথায় ছিট টিট নাই তো? থাকুক খুবই চমৎকার একটা মেয়ে এমন মেয়ে আমারও পছন্দ শিশির এর সাথে বন্ধুত্বটা হয়ে খারাপ হয়নি নইলে এমন চমৎকার একটি মেয়ে পৃথিবীতে আছে জানাই হতো না

দূর থেকেই দেখলাম, গেইট দিয়ে শিশির ঢুকছে আমি বললাম, ওই তো শিশির আমি তাহলে যাই
রেখা দিদি সহজভাবেই বললো, যাবে, ঠিক আছে যাও
আমি উঠে দাঁড়ালাম এক পা বাড়িয়েও থেমে গেলাম কেনো যেনো রেখা দিদির কাছ থেকে বিদায় নিতে মন চাইলো না আরো কিছুটা সময় তার পাশে বসে কাটাতে পারলেই বোধ হয় ভালো হতো শিশিরটাও যদি আরেকটু দেরী করে আসতো?
আমি পেছন ফিরে তাঁকালাম রেখা দিদি ধাপটার উপর ঝুকে বসে খিল খিল করে হাসতে থাকলো আমার চোখে পরলো জামার গলে বৃহৎ দু স্তন এর ভাঁজে রেখা দিদি খিল খিল হাসিতেই বললো, কি যেতে মন চাইছে না তো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না, মানে আসি

আমি নেমে এলাম নীচে শিশির এর দিকেই এগিয়ে গেলাম তবে মনের ভেতর রেখা দিদিই যেনো চুপি দিতে থাকলো বার বার শিশিরকে ডাকলাম ঠিকই, তবে আবারো পেছন ফিরে রেখা দিদির দিকেই তাঁকালাম রেখা দিদি মিষ্টি হাসিতেই হাত নেড়ে বিদায় জানালো

দুপুরের আগ পর্য্যন্ত শিশির এর সাথেই সময় কাটালাম শিশির অনেক কথাই বলে যাচ্ছিলো কোনটাই আমার কানে ঠিক মতো ঢুকছিলো বলে মনে হলো না আমি এদিক সেদিক তাঁকিয়ে শুধু জোড়া পাখিই খোঁজতে থাকলাম জোড়া পাখি দেখলে কি সত্যিই নিজের জোড়া মিলে নাকি?
কত পখিকেই উড়ে যেতে দেখলাম একটা পাখিও দেখলাম তিনটা পাখিও দেখলাম হুইট টিটি করে এক ঝাক পাখিও আকাশে উড়ে যেতে দেখলাম কিন্তু জোড়া পাখি চোখে পরলোনা

[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
দুপুরের দিকে বাড়ী ফিরে এসে অবাক হয়ে দেখলাম, দরজার সামনে উঁচু ধাপটায় বসে আছে খুকী আমি কি স্বপ্ন দেখছি, নাকি বাস্তব কিছুই বুঝতে পারলাম না কাছাকাছি গিয়ে অবাক গলায় বললাম, খুকী তুমি? হঠাৎ কি ব্যাপার?

খুকী হাসলো, বললো, এত গুলো দিন হয়ে গেলো, তুমি তো একবারও খোঁজ নিলে না, আমি কি বেঁচে আছি, নাকি মরে গেছি, নাকি মরে বেঁচে আছি।

খুকী দিন দিন আরো সুন্দরী হচ্ছে। বুকটাও আগের চাইতে অনেক ফুলে ফেপে উঠেছে। এত বড় ধীঙ্গী বয়সে এখনো হাফ প্যান্ট পরে। ফুলা ফুলা উরুগুলোও নজরে পরে। আমি খুকীকে আপাদ মস্তক একবার দেখে বললাম, তুমি যেমন করে কাউকে না বলে পালিয়ে গেলে, খোঁজ খবর নেই কি করে?
খুকী বললো, আমি পালাতে চাইনি। তোমার ভালোবাসার উর্মি আমাকে বাধ্য করেছিলো। কিন্তু এখন কি হলো? এসেই তো শুনলাম, উর্মিও নাকি তোমার মনে দাগা দিয়ে পালিয়েছে?

আমি এদিক সেদিকই তাঁকালাম। বললাম, বাদ দাও ওসব কথা। ছোট আপুর সাথে দেখা হয়েছে?
খুকী বললো, দেখা হবে না কেনো? ছোট আপুই তো আমাকে খবর দিয়ে পাঠিয়েছে। জানালো সামনে বড় পরীক্ষা। এদিকে গানের ফাংশনও আছে। রান্না বান্নার নাকি সময় পায়না। তবে, বলে রাখি, তোমার জন্যে কিন্তু আসিনি।
আমি বললাম, এসেছো, ভালো করেছো, আমার মাথা খেয়েছো। তবে, আমিও বলে রাখি, তোমার সাথে যে আমার একটা সম্পর্ক ছিলো, সেটা যেনো ছোট আপু ঘুনাক্ষরেও জানতে না পারে।
খুকী বললো, আমি অত বোকা না। গরীব এর ইজ্জত আছে। এত সহজে প্রেম এর কথা বলে বেড়ায় না
 
আমি বাড়ীতে ঢুকে সরাসরি দুতলায় মৌসুমীর ঘরে গিয়েই ঢুকলাম দেখলাম, মৌসুমী ড্রেসিং টেবিলের আয়নার সামনে বসে সাজ গোজ করছে আমি পেছনে দাঁড়িয়েই বললাম, ছোট আপু, তুমি কি খুকীকে খবর দিয়ে পাঠিয়েছিলে?

ইদানীং মৌসুমী সাজ গোজের প্রতি একটু বেশী ঝুকে পরেছে। মৌসুমীর গানের গলা ভালো। ছোটকাল থেকেই পিয়ানো বাজাতো, সেই সাথে গানও করতো। স্কুলের ফাংশনে সেবার গান করতেই এক রেকর্ডিং সংস্থার নজরে পরেছিলো তাকে। তারপর থেকে অফার করেছিলো গানের ক্যাসেট বেড় করতে। বেশ কয়েকবার গিয়েছেও সেই সংস্থায়। তারপর থেকেই হঠাৎ করে রূপ চর্চার প্রতিও ঝুকে পরেছে। মৌসুমী আয়নাতে নিজ চেহারায় মনোযোগী হয়েই, গালে ব্রাশটা দিয়ে রোজ মাখতে মাখতে বললো, হ্যা, পাঠিয়েছিলাম। সামনে আমার এস, এস, সি, ফাইনাল। এদিকে রেকর্ডিং সংস্থাটাও বার বার চাপ দিচ্ছে একটা ক্যাসেট যেনো যে কোন ভাবেই বেড় করি। দশ দশটা গান। প্রেক্টিস, রিহ্যার্সাল, রেকর্ডিং। রান্না বান্না করে কি ওসব আমার পক্ষে সম্ভব? ক্যাসেটটা বেড় হয়ে যাক, তারপর খুকীকে খুকীর পথ দেখতে বলবো।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
মৌসুমীর কথা শুনে আমি ঈষৎ ক্ষুন্ন হলাম। নিজের অজান্তেই বলে ফেললাম, এমন স্বার্থপর এর মতো কথা বলছো কেনো। খুকী ছোটকাল থেকেই আমাদের বাড়ীতে ছিলো। একটু না হয় ভুলই করেছিলো। তাই বলে, স্বার্থ ফুরিয়ে যাবার পর বিদায় করে দেবে?

 
মৌসুমী ঠোটে লিপিষ্টিক এর আবরনটা দিয়ে আমার দিকেই ঘুরে বসলো মিষ্টি গেঁজো দাঁত গুলো বেড় করে খিল খিল হাসিতেই বললো, ধরা পরে গেলে তো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, মানে?
মৌসুমী বললো, মানে সহজ। খুকীর প্রতি তোমার সব সময়ই এক ধরনের দুর্বলতা কাজ করে। সেটা ভালো, মানবিকতা। তবে, তারপরও তোমার মনে রাখা উচিৎ খুকীর সাথে আমাদের একটা সামাজিক ব্যাবধান আছে। ওই ব্যাবধান ডিঙিয়ে যেনো খুকীর প্রতি কোন প্রকার দুর্বলতার সৃষ্টি না হয়।

খুকীর প্রতি যে আমি খুবই দুর্বল, কথাটা তো আর মিথ্যে নয়। খুকী আমাদের বাড়ীর কাজের মেয়ে। সামাজিক একটা ব্যাবধান তো আছেই। এসব ব্যাবধান নিয়ে যুগে যুগে কত সহস্র প্রেমের গলপো রচনা হয়েছে, তা আমি নিজেও তো গুনে বলতে পারবো না। আমি অপ্রস্তুত হয়েই বললাম, না, তুমি যা ভাবছো, তেমন কিছুই হবার সম্ভাবনা নেই। খুকী অসাধারন একটা মেয়ে। গরীব এর মেয়ে তো? তাই ইজ্জত নিয়ে খুবই ভাবে।

আমার কথা শুনে মৌসুমী খিল খিল করেই হাসলো। বললো, ওখানেই তো সমস্যা। যারা খুব বেশী ঘুমটা দেয়, আঁড়ালে তারা কিন্তু ন্যাংটুই থাকে। খুকী খুবই বুদ্ধিমতী মেয়ে, আমিও তা মানি। হলো একটা ন্যাংটি ইদুর। সামনে খুবই ভালো। আঁড়ালে কাপর কাটে।
আমি বুঝলাম না মৌসুমী এমন খুঁচিয়ে খুঁচিয়ে কথা বলছে কেনো? শুধুই কি সন্দেহ? আমি কথা বাড়াতে চাইলাম না। বললাম, ক্ষুধা লেগেছে। খাবে না?
 
মৌসুমী উঠে দাঁড়ালো বললো, না, স্টুডিওতে যেতে হবে সেখানে খাবার এর আয়োজন করবে বলেও জানিয়েছে খুকী বোধ হয় এতক্ষণে তোমার খাবার এর আয়োজন করে ফেলেছে তুমি খেয়ে নিও

আমার কেনো যেনো মনে হলো, এই কয়দিনে মৌসুমী অনেক বদলে গেছে। এতদিন তার চেহারায় হতাশার যে একটা ছায়া দেখা যেতো, সেটা আর নেই। বরং তাকে দেখে অনেক বেশী আত্মবিশ্বাসী মনে হয়। সেবার স্কুল তার নিজ বিদায়ী অনুষ্ঠানে তার নিজ গাওয়া গানটাই বুঝি তাকে আত্ম বিশ্বাসী করে তুলেছিলো, এক বার বিদায় দে মা, ঘুরে আসি। হাসি হাসি, পরবো ফাসী, দেখবে জগৎ বাসী।
তারপর থেকেই চারিদিক থেকে অফার আসতে থাকলো বড় শিল্পী হবার, কন্ঠ শিল্পী। আমার ক্ষুধাটা মিলিয়ে গেলো হঠাৎই। আমি মৌসুমীর দিকেই এক দৃষ্টিতে তাঁকিয়ে রইলাম। কি অপূর্ব দাঁত মৌসুমীর। মাঝের দুটি দাঁত, আর সেই দুটি দাঁতের পাশেই ঈষৎ নীচে ঈষৎ ছোট দুটি দাঁত। সেগুলোর পাশেই ঈষৎ বড় চৌকু দুটি দাঁত। মৌসুমী হাসলে, এর চাইতে বেশী দাঁত আর চোখে পরে না। মাত্র ছটি দাঁত, অসম্ভব পাগল করে আমাকে। আমি আহলাদ করেই বললাম, ছোট আপু, তোমাকে অপূর্ব লাগছে। একটা চুমু দেবে না?
মৌসুমী মিষ্টি হেসেই বললো, না, এখন না। দেখছো না ঠোটে লিপিষ্টিক দিয়েছি। এখন তোমাকে চুমু দিলে, লিপিষ্টিক নষ্ট হয়ে যাবে। স্টুডিও থেকে ফিরে এলে সবই হবে। এখন আমাকে যেতে দাও।
মৌসুমী আত্মবিশ্বাসী একটা ভাব নিয়েই হন হন করে ঘর থেকে বেড়িয় গেলো। আমি তার পেছনটার দিকেই তাঁকিয়ে রইলাম

[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
খুকী ফিরে এসে আমার মনে নুতন করেই উর্মির কথা স্মরন করিয়ে দিলো মৌসুমী চলে গেছে স্টুডিওতে, গানের রেকর্ডিং দুপুরে খবার দাবার এর পর, পড়ার টেবিলেই বসেছিলাম আমার ছোট বোন ইলা কিছুক্ষণ বিছানায় গড়াগড়ি করে হঠাৎই ঘুমিয়ে পরেছে আমি পড়ার টেবিলের পাশে বসে, জানালা দিয়ে দূরের পানেই তাঁকিয়ে রইলাম হঠাৎই ঘুঘু পাখির ডাকটা আমার মন উদাস করে দিলো


মাঝে মাঝে আমারও মনে হয়, আমারও কোন মানসিক রোগ আছে। ঘুঘু পাখির ডাক শুনলে আমি ছটফট করতে থাকি। মনে হয় উর্মিই বোধ হয় করুন সুরে ডাকছে। আমি পাগলের মতো ঘর থেকে বেড়িয়ে গেলাম। এক ছুটে সেই তিন রাস্তার মোড়ে। ডান দিকে ঘাড়টা ঘুরিয়ে উর্মিদের বাড়ীটার দিকেই চোখ রাখতে চাইলাম।

চোখে পরলো উর্মির মাকে। আধুনিকা পোশাক। হলদে স্কীন টাইট টপস, আর ছিটের লং স্কার্ট। কেনো যেনো কখনোই মহিলার দিকে ভালো করে চোখ তুলে তাঁকাইনি। সেদিনও চোখে পরতেই চোখ ফিরিয়ে নিতে চাইলাম। অথচ, মহিলা আমাকে ইশারা করলো। আমি সুবোধ ছেলের মতোই এগিয়ে গেলাম। উর্মির সাথে অদ্ভুত চেহারার মিল। সরু ঠোট, ঝক ঝকে সাদা দুধে দাঁত। বললো, কি নাম যেনো তোমার?
আমি বললাম, খোকা।
উর্মির মা বললো, খোকা? বাসায় আসো না কেনো? উর্মি নেই বলে? উর্মি অনেকটা সুস্থ হয়ে উঠেছে। আগামী মাসেই বোধ হয় আসতে পারবে। আবারো স্কুলে একটা ক্লাশের গ্যাপ হয়ে যাবে। তাই মন খারাপ করেই চিঠি লিখেছে। তুমি কিন্তু ওকে শান্তনা দেবে
 
উর্মির মায়ের কথা শুনে আমার মনটা খুব বিচলিত হয়ে উঠলো খুকীও ফিরে এলো, উর্মিরও বুঝি ফিরে আসার সময় হলো আবারোও তো দুজনে সাপে নেউলের মতোই লেগে থাকবে

আমি বাড়ী ফিরে না গিয়ে উপজেলা মাঠের গার্ডেনের দিকেই এগুতে থাকলাম খুবই সুন্দর উপজেলা গার্ডেনটা সবুজ গাছের যেমনি ছড়াছড়ি, পুরু গার্ডেনটাতে সবুজ সুন্দর ঘাস চোখ জুড়িয়ে দেয় চারি পাশে পাকা পীচ ঢালা সড়ক আমি সেই সড়কেই একাকী ধীর পায়ে এগুচ্ছিলাম অন্য মনস্ক ভাবেই হঠাৎই একটা সাইকেল আমার গা ঘেষে সাই সাই করে চলে গেলো পেছন ফিরে তাঁকালাম ক্রশের শার্ট গায়ে, মাথায় বেতের টুপি, পিঠে সাউডার ব্যাগ সীটের উপর না বসে, প্যাডেলের উপর ভর করেই দ্রুত সাইকেল চালিয়ে দূরে মিলিয়ে যেতে থাকলো
আমার মেজাজটাই খারাপ হলো সাইকেল চালাবে বাপু, একটু সাবধানে চালাতে পারো না? যত্তসব আমি আপন মনেই গাল দিলাম তারপর আবারো নিজ পথে এগুতে থাকলাম

বিশ গজও এগুতে পারলাম না সাইকেলটা পুরু গার্ডেন প্রদক্ষিণ করে আবারো আমার গা ঘেষে সাই সাই করে ছুটে গেলো তবে, এক নজর যা চোখে পরলো, তাতে করে মনে হলো কোন ছেলে নয় পরনে লাল রং এর টপস তার উপরই ক্রসের একটা শার্ট শার্টটার সব বোতামই খুলা উঁচু উঁচু বুক টপসটার উপর দিয়ে লাফাচ্ছিলো খুবই রূপসী একটা মেয়ে কোথায় যেনো দেখেছি তাকে অথচ, ঠিক মনে করতে পারছিলাম না
আমার ধারনা, মেয়েটি আবারো পুরু গার্ডেন প্রদক্ষিন করে এই পথেই আসবে তখন ভালো করেই দূর থেকে তার চেহারাটা দেখার চেষ্টা করবো আমি চোখ সামনে রেখেই হাঁটতে থাকলাম
আরো বিশ গজ এগুতেই, সাইকেলটা আবারো ছুটে আসতে থাকলো আমি দূর থেকেই মেয়েটির চেহারা পর্য্যবেক্ষণ করতে থাকলাম যে চেহারাটা চোখে পরলো, তাতে করে আমি হতভম্ব আর কেউ নয়, গতকালই আমাদের ক্লাশে প্রথম এসেছিলো যার চোখ দেখে আমি ভাষাহীন হয়ে পরেছিলাম মুনা
মুনা আবারো আমার গা ঘেষেই সাইকেলটা ছুটিয়ে নিতে চাইছিলো। আমি নিজেকে সরিয়ে নিলাম। মুনা রিনি ঝিনি সুরে খিল খিল হাসি হেসে সাইকেল চালিয়ে নিজ পথেই ছুটে যেতে থাকলো।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#11
মুনা কি ইচ্ছে করেই আমার সাথে মজা করতে চাইছে নাকি? কিন্তু কেনো? মুনার সাথে ভালো করে পরিচয়ও তো হয়নি এখনো। গতকাল ক্লাশে আমার পাশেই টীচার বসতে বলেছিলো বলে নাকি?

আমার মনটা হঠাৎই উদাস হয়ে গেলো। নিঃসন্দেহে মুনা চমৎকার একটি মেয়ে। খানিক মোটিয়ে গেছে। মোটিয়ে যাওয়াতেই তাকে আরো বেশী সুন্দর লাগে, সেক্সী লাগে। গাল দুটি যেমনি ফুলা ফুলা লাগে, ঠোটগুলোও মনে হয় রসালো। আর স্তন দুটিও অসম্ভব বড় বড় মনে হয়।

মুনা যেনো হঠাৎ করেই আমার মাথার ভেতর থেকে উর্মির ভাবনাটা সরিয়ে দিলো। আমি ঠিক করলাম, মুনা যদি আবারো এই পথে ছুটে আসে, তাহলে তার পথ আগলে দাঁড়াবো।

আমি ধীর পায়েই হাঁটতে থাকলাম। মুনার আবারো পুরু গার্ডেনটা প্রদক্ষিণ করে ফিরে আসার প্রহরই গুনতে থাকলাম। থেকে থেকে গার্ডেনের গাছ গাছালীর ফাঁকে মুনার অবস্থানটাও পর্য্যবেক্ষণ করতে থাকলাম
ধীর পায়ে দশ গজ এগুতেই মুনাকে দেখলাম ছুটে আসতে সাইকেল চালিয়ে। আমি তার পথ আগলেই দাঁড়ালাম। মুনা কৌশলে সাইকেলটা বাঁকিয়ে নিয়ে যেতেই তার মাথা থেকে বেতের টুপিটা পরে যেতে থাকলো
মুনা কোন কিছু পরোয়া না করে, সাইকেলের সীটে বসে খিল খিল হাসির রিনি ঝিনি কিছু সুর উপহার দিয়ে দ্রুত ছুটতে থাকলো সাইকেলটা নিয়ে আমি মুনার ছুটে পরা বেতের টুপিটা হাতে নিয়ে তার পশ্চাদ ভাগের দিকেই তাঁকিয়ে রইলাম ডাকলাম, মুনা, তোমার টুপি
মুনা কিছু শুনতে পেলো বলে মনে হলো না। মুহুর্তেই বিলীন হয়ে গেলো গার্ডেনের ওপাশে গাছ গাছালীর আঁড়ালে।

আমি বেতের টুপিটা হাতে নিয়েই মুনার পুনরায় ফিরে আসার অপেক্ষা করতে থাকলাম। ধীর পায়ে দশ গজ এগুলাম, মুনা ফিরে আসছে না বিশ গজও এগুলাম, তারপরও মুনাকে ফিরে আসতে দেখলাম না। গাছ গাছালীর আঁড়ালেও তাকে খোঁজতে থাকলাম, নাহ মুনার নিশানা চোখে পরছে না। হঠাৎ কোথায় উধাও হয়ে গেলো? আমার মনটা চঞ্চল হয়ে উঠলো। পেছন ফিরেও তাঁকালাম, উল্টু ঘুরে পেছন থেকে ছুটে আসছে না তো?

নাহ, মুনা পেছনেও নেই আমার মনটাই খারাপ হয়ে গেলো। নিজের উপর নিজেরই রাগ হলো। শুধু শুধু মুনার পথ আগলে দাঁড়াতে গেলাম কেনো? শীতের পাখিদের একবার বিরক্ত করলে তো পুনরায় তাদের আসার কথা না। আমি রাস্তার পাশে সবুজ ঘাসের উপরই বসে পরলাম। ভাবতে থাকলাম মুনার কথাই। অসম্ভব চমৎকার চেহারার একটা মেয়ে। উর্মির সাথে যদি পরিচয় না হতো, তাহলে বোধ হয় মুনার প্রেমেই প্রথমে পরতে হতো আমাকে। কিন্তু উর্মিও তো ফিরে আসছে। উর্মি যদি পুরনো প্রেমের দাবী নিয়ে আমার সামনে এসে দাঁড়ায়, তখন কি করবো? আর খুকী? সেও কি আমাকে এমনি এমনি ছেড়ে দেবে?
 
আমি আনমনে যখন ভাবছিলাম, ঠিক তখনই মুনা হঠাৎই সাইকেল চালিয়ে সাই সাই করে ছুটে এসে, সাইকেল চালিয়ে যেতে যেতেই ডাকলো, খোকা? আমাকে ছুতে পারবে? ছুতে পারলে তোমাকে একটা মজার গিফট দেবো

আমি হঠাৎই সম্ভিত পেলাম। উঠে দাঁড়াতে না দাঁড়াতেই মুনা অনেক দূর চলে গেলো। মাউন্টেইন বাইক, স্পীডও খারাপ না। এত দূর চলে গেলে ছুবো কিভাবে? আর ছুতে পারলে কি এমন মজার গিফট দেবে? কেনোই বা দেবে? মুনা আমার সাথে মজা করছে না তো? কিন্তু আমার সাথে মজা করে ওর কি লাভ?
[+] 6 users Like ddey333's post
Like Reply
#12
মুনা আবারো পুরু গার্ডেনটা প্রদক্ষিণ করে ফিরে আসতে থাকলো। আমি আর তার পথ আগলে দাঁড়ালাম না। রাস্তার পাশ থেকেই দূর থেকে মুনার বেতের টুপিটা দেখিয়ে ইশারা করে বললাম, মুনা, তোমার টুপি। তখন মাথা থেকে পরে গিয়েছিলো।

মুনা সাইকেলের স্পীড খানিক কমিয়ে ছুটতে ছুটতেই বললো, জানি, ওটা তোমাকে দিয়ে দিলাম। তুমি যদি আমাকে ছুতে পারো, আরো একটা মজার গিফট দেবো।
আমি বোকার মতোই মুনার পেছনে পেছনে দৌড়াতে থাকলাম। দৌড়াতে দোড়াতেই বললাম, এত স্পীডে সাইকেল চালালে ছুবো কি করে?
মুনা পেছন ফিরে তাঁকিয়ে বললো, সিনেমার হিরোদের দেখো না? কেমন করে দৌড়ে বাস ট্রাক গাড়ী সব কিছুই ছুয়ে ফেলে। এটা তো সামান্য সাইকেল।

মুনার কথায় আমার প্রচণ্ড জেদ উঠলো। দৌড়ে খুব একটা ভালো আমি না। তারপরও মুনার সাইকেলের স্পীড এর সাথে জয়ী হবার বাসনা জেগে উঠলো আমার। আমি মুনার পেছনে চিতা বাঘের চেয়েও দ্রুত গতিতে ছুটতে থকলাম
 
আশি গজেরও বেশী দৌড়ালাম জেদ করলে মানুষ অনেক কিছুই পারে আমিও পারলাম মুনার মাউন্টেইন বাইকটা পেছন থেকে টেনে ধরলাম আমি মুনা আহ করে কঁকিয়ে সাইকেলে ব্রেইক চাপলো আমি মুনার সামনে গিয়ে দাঁড়ালাম বললাম, এত সব এর মানে কি?
মুনা কিছু বললো না চক চক করা মিষ্টি দাঁতের খিল খিল করা হাসিই শুধু একটা উপহার দিলো এর চাইতে মজার গিফট বোধ হয় মুনার কাছে আমার আশা করার কথা না কি আছে এই হাসিতে? গেঁজো দাঁতের হাসি অপূর্ব! আমার মেঝো বোন মৌসুমীর গেঁজো দাঁতের মতো অতটা গভীর না হলেও, অপূর্ব লাগে কারন, মুনার গায়ের রং মিষ্টি একটু স্বাস্থ্যবতী, তাই ঠোটগুলো অধিকতর রসালো আর তাই গেঁজো দাঁতগুলো আরো বেশী অপূর্ব লাগে আমি বললাম, ছুলাম তো, আমার উপহার?
মুনা বললো, অবশ্যই পাবে তবে, আমার সাথে কিছুক্ষণ খেলতে হবে

আমি বললাম, খেলতে হবে? কি খেলা?
মুনা বললো, আজকে ফুটবল

আমি বললাম, বলো কি? তুমি ফুটবল খেলতে পারো?
মুনা বললো, শুধু ফুটবলই না বাস্কেট বল বলো, টেনিস বল বলো, সবই পারি বাবা রেফারী, তাই অবশ্য আমাকে সবাই রেফারীর মেয়ে বলে ডাকে এখানে এসে যেনো তুমি অন্তত না ডাকো, তাই একটু মজা করলাম

আমি বললাম, রেফারীর মেয়ে ডাকলে ক্ষতি কি? তুমি নিজেই তো বললে, তোমার বাবা রেফারী
মুনা বললো, জানিনা, খেলোয়াড় এর মেয়ে বললে যতটা না খুশী হতাম, রেফারীর মেয়ে বললে, গা জ্বালা করে তুমি কখনো ডাকবে না কথা দাও?
আমি বললাম, ঠিক আছে

মুনা তার সাইকেলটার উপর থেকে নেমে রাস্তার পাশে রাখলো কাঁধের উপর থেকে সাউডার ব্যাগটা নামিয়ে ব্যাগের ভেতর থেকে বিশাল একটা বল বেড় করে নিলো বললো, মাই বল আর্জেন্টিনা থেকে অর্ডার করে বানানো শুধু আমার জন্যে আমার ফুটবল ভালো লাগে না বাস্কেট বলই আমার খুব পছন্দ তুমি চাইলে এটাও তোমাকে দিয়ে দেবো ফুটবল খেলতে পারো তো?

মুনা এক সংগে এত গুলো কথা বললো যে, কোনটার কি উত্তর দেবো বুঝতে পারলাম না আমি মুনার দিকে শুধু ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলাম মুনা বলটা মাঠে ছুড়ে চমৎকার করে দু পায়ে ঠেলে ঠেলে খেলতে থাকলো মুনার দুধগুলো চমৎকারই বটে লাল টপসটার ভেতর থেকেও চমৎকার দোলছিলো মুনা আমার চোখের দৃষ্টি টের পেয়ে, শার্টটার ঠিক মাঝের বোতামটা লাগিয়ে, খিল খিল হাসিতেই বললো, এদিকে তোমাকে তাঁকাতে বলিনি বলেছি ফুটবল খেলতে পারো কি না

আমি বললাম, স্যরি, কখনো খেলিনি
মুনা বলটা আমার দিকে কিক করে বললো, ঠিক আছে, আমি শিখিয়ে দেবো অবশ্য বাবার মতো করে শেখাতে পারবো না এসো
[+] 3 users Like ddey333's post
Like Reply
#13
মুনা সত্যিই আমার জীবনে বিধাতার পাঠানো খুবই চমৎকার একটি উপহার বিধাতা কি করে জানে, গেঁজো দাঁতের মেয়ে আমার এত পছন্দ? আর তেমনি গেঁজো দাঁতের একটি মেয়ে রেফারীর মেয়েই হউক, আর কোন রাজকন্যা কিংবা মেথর কন্যাই হউক, আমি তাকে যে কোন মূল্যে হলেও নিজের করে নেবো আমি এগিয়ে গেলাম বলটার ধারেই আমি বলটাতে লাথি দিলাম কিভাবে, কোনদিকে গেলো, কিছুই বুঝতে পারলাম না

মুনা খিল খিল করেই হাসতে থাকলো কি মিষ্টি হাসি মুনার! কার হাসি বেশী সুন্দর? উর্মির? মুনার? নাকি আমার মেঝো বোন মৌসুমীর? মুনা বললো, কোথায় বল ছুড়লে?
আমি বললাম, ছুড়েছিলাম তো তোমার দিকেই। পেছনে গেলো কি করে?
মুনা বললো, প্রথম প্রথম এমনই হয়। আমি তোমাকে সব শিখিয়ে দেবো। তবে একটাই শর্ত। আমাকে কখনো রেফারীর মেয়ে ডাকতে পারবে না। কেউ যদি তোমার সামনে ডাকেও, তাহলে ঠিক ঠিক প্রতিবাদ করতে হবে।

মুনা কি যেনো মজার গিফট করবে বলেছিলো। সেসব আমি ভুলে গেলাম বেমালুম। আমি ফুটবল খেলা শেখাতেই মনযোগী হলাম। একটা মেয়ে, অথচ এত সুন্দর ফুটবল খেলার কৌশল জানে। সারা মাঠ দৌড়ে দৌড়েই আমাকে ফুটবল খেলানো শেখালো।

দৌড়ে দৌড়ে ঘেমে গেছে মুনা। ফর্সা চেহারাটাও লাল হয়ে গেছে। সে তার পরনের শার্টটা খুলতে খুলতে বললো, আমার বুকের দিকে তাঁকাবে না কিন্তু। খুব ঘেমে গেছি। একটু গা টা শুকুতে দাও।

মুনা যদি নিষেধ করে, তাহলে মুনার বুক কেনো, মুনাকে আরো কাছে পাবার জন্যে তার মিষ্টি মুখটার দিকেও না তাঁকিয়ে থাকতে পারবো আমি। মনের গভীরে মুনার যে ছবি এঁকে ফেলেছি আমি তার দিকেই সারা জীবন তাঁকিয়ে তাঁকিয়ে জীবনে সুখের মহল গড়ে তুলতে পারবো আমি। আমি মুনার বুকের দিকে তাঁকালাম না।
মুনা খিল খিল করেই হাসলো। বললো, তুমি একটা বুদ্ধু।
আমি বললাম, বুদ্ধু কি?
মুনা বললো, বুদ্ধু মানে বোকা। কালকেও টিচার যদি তোমার পাশে বসতে বলে, আমি বসবো না
 
মুনাকে আমি বুঝতে পারলাম না সে কি আমাকে খুব পছন্দ করে, নাকি খুব রেগে আছে পছন্দই যদি করে, তাহলে তারই বা কারন কি? আর রেগেই যদি থাকে, তারই বা কারন কি? আমিও ছাড়ার পাত্র না বললাম, আমি কি আমার পাশে তোমাকে বসতে বলেছি নাকি? তুমি আমার পাশে বসলেই কি, আর না বসলেই কি?
মুনা হঠাৎই বললো, , তাই নাকি? চলো।
আমি বললাম, কোথায়?
মুনা বললো, আহা আসতে বলছি এসো।
এই বলে মুনা আমার হাতটা টেনে ধরেই এগুতে থাকলো। আমাকে নিয়ে ওদিকটার ফুটবল কিক দেবার দেয়ালটার আঁড়ালেই এগিয়ে এলো। তারপর তার বুকের উপর থেকে শার্টটা পুরুপুরি সরিয়ে দেয়ালে গা ঘেষে বুক ফুলিয়ে দাঁড়ালো। তারপর, ডাগর ডাগর চোখে আমার দিকে মায়াবী দৃষ্টি মেলে তাঁকিয়ে রইলো।
আমি দেখলাম, লাল টপসটার ভেতর থেকে অসম্ভব উঁচু দুটি স্তন ফেটে বেড়িয়ে আসতে চাইছে। আমার লিঙ্গটা চর চর করে উঠে খাড়া হয়ে উঠলো। তারপরও কেমন যেনো ভয় ভয়ও করতে থাকলো। আমি বললাম, এখানে কেনো ডেকে আনলে।
মুনা গম্ভীর হয়েই বললো, তুমি বুদ্ধু বলে। হুম এখন দেখো।
আমি বললাম, কি দেখবো?
মুনা সহজ ভাবেই বললো, আমার বুক। ক্লাশে তো আঁড় চোখে কতবার তাঁকিয়েছিলে। এখন সরাসরি দেখো।
আমি বললাম, স্যরি।
মুনা বললো, এই জন্যেই বলি, তুমি একটা বুদ্ধু। কেউ ইচ্ছে করে দিলে নিতে চাও না। অথচ, একই জিনিষ চুরি করতে খুব পছন্দ করো।
মুনা একটু থেমে বললো, বলেছিলাম, আমাকে ছুতে পারলে মজার একটা গিফট দেবো। সেটা দিচ্ছি। চোখ বন্ধ করো।
আমি বললাম, চোখ বন্ধ করবো কেনো?
মুনা বললো, করতে বলছি করো।
আমি চোখ বন্ধ করলাম। অদ্ভুত নরোম এক জোড়া ঠোটের স্পর্শ পেলাম আমার ঠোটে

[+] 4 users Like ddey333's post
Like Reply
#14
পরদিনই স্কুলে একটা অঘটন ঘটে গেলো মুনা ক্লাশে ঢুকতে না ঢুকতেই, কিছু কিছু ছেলে নিজেকে আঁড়াল করেই ডাকতে থাকলো, রেফারীর মেয়ে!

আমি ওই কোনার পেছনের বেঞ্চেই বসি। মুনা তা জানে। মুনা আমার দিকেই তাঁকালো। মুনা আমার দিকে তাঁকালে কি হবে? আমার কি এত সাহস আছে নাকি যে, প্রতিবাদ করে সবার মুখ সামলাবো? আমি চোখ নামিয়ে রাখলাম।

মুনা সত্যিই অসাধারন একটা মেয়ে। সে কাউকে পাত্তা দিলো না। হাই বেঞ্চের উপর দু পা তুলে বসলো। তারপর অট্ট হাসিতে ফেটে পরলো। অট্টহাসিতেই বলতে থাকলো, হ্যা হ্যা, ডাকো! আমার শুনতে খুব ভালো লাগছে। আমি তোমাদের স্কুলে নুতন। কিন্তু তোমাদের কাছে আমি নুতন না। তা জেনে খুব ভালো লাগছে। কিন্তু, তোমাদের বন্ধুদের মাঝে যে পুরনো একটা বুদ্ধু আছে তা জানো?

মুহুর্তেই ক্লাশে পিন পতন স্তব্ধতা বিরাজ করলো। মুনা আমার দিকেই এগিয়ে এলো। ধমকেই বললো, সরো।
আমি বেঞ্চ থেকে বেড়িয়ে সরে দাঁড়ালাম। মুনা ফিশ ফিশ করেই বললো, প্রমিজ করেছিলাম নিজের সাথে, টিচার বললেও তোমার পাশে বসবো না। তারপরও বসছি। তোমাকে কিছু শিক্ষা দেবার জন্যে।

এত মিষ্টি চেহারার একটি মেয়ে মুনা। এমন কঠিন ভাষায় কথা বলে কেনো? আমার কি দোষ? আমি একা ক্লাশ শুদ্ধ ছেলেদের সাথে প্রতিবাদ করে পারতাম নাকি? আমি কিছুই বললাম না। মুনা বেঞ্চের ভেতর ঢুকতেই, আমি মাথা নীচু করেই বসলাম। মুনা বিড় বিড় করেই বললো, বুদ্ধু কোথাকার
 
মুনা আমাকে এক প্রকার বোকা বানিয়ে ফেলেছিলো সেদিন মুনার উপর রাগই হয়েছিলো খুব ক্লাশেও মন বসলো না
স্কুল ছুটির পরও কারো সাথে কথা বলতে ইচ্ছে করলো না শিশির অনেক ডাকলো, পাত্তা দিলাম না অনেকটা মন খারাপ করেই বাড়ী ফিরছিলাম বাড়ীর কাছাকাছি ঠিক তিন রাস্তার মোড়ে আসতেই, ওপাশে চোখে পরলো উর্মির মাকে কে বলবে তিন তিনটি ছেলে মেয়ের মা এই মহিলা
উর্মি প্রায়ই বলতো, ওর মায়ের বয়স খুব বেশী হয়নি ওর বাবা যখন কলেজে পড়ে, আর ওর মা যখন ক্লাশ এইটে পড়ে, তখন পালিয়ে বিয়ে করেছিলো কারন, উর্মি তখন তার মায়ের পেটে ছিলো বলেছিলো, অসম্ভব সুন্দরী, পরিচয় করিয়ে দেবে অথচ, কখনোই পরিচয় করিয়ে দেয়নি

উর্মি তার মামার বাড়ী চলে যাবার পরই বেশ কয়েকবার দেখেছিলাম তার মাকে সত্যিই অসম্ভব সুন্দরী এক মহিলা সুন্দরীর চাইতেও, চেহারায় এক ধরনের আভিজাত্য আছে যার কারনে বয়স বুঝা যায়না হঠাৎ দেখলে চব্বিশ পঁচিশ বছর বয়সের যুবতী বলেই মনে হয়
সেদিনও আমাকে ইশারা করলো আমি কাছে যেতেই বললো, স্কুল থেকে ফিরছো বুঝি? উর্মি থাকলে হয়তো এমন সময়েই ফিরে আসতো মনটা মানে না মা বাবাকে ছেড়ে ছেলে মেয়েরা দূরে থাকলে কত কষ্ট লাগে বলো তো? তা ছাড়া উর্মি আমার প্রথম তৃষ্ণার প্রথম মেয়ে
[+] 3 users Like ddey333's post
Like Reply
#15
আমি বুঝিনা, ইদানীং উর্মির মা আমার প্রতি এত আগ্রহী হয়ে উঠেছে কেনো? আমার কারনেই যে উর্মিকে এতদিন তার মামার বাড়ীতে থাকতে হচ্ছে কথাটা ফাঁস হয়ে গেলো নাকি? সত্যি তো আর বেশীদিন গোপন থাকে না উর্মির মায়ের কথা শুনে আমার পেটটা মুচর দিয়ে উঠলো আমি কোন কথা বলতে পারলাম না উর্মির মা খানিকটা ঝুকে দাঁড়িয়ে, নিজে থেকেই বললো, ঠিক আছে এসো

ঠিক তখনই লং সেমিজটার গলে যা দেখলাম, তা ভুলার মতো নয় বিশাল দুটি স্তনের ভাঁজ অদ্ভুত চমৎকার!
খুকীকে ইদানীং খুব ফরমে আছে বলেই মনে হয় আমাকে দেখলেই অহংকারে যেনো মাটিতে পা পরে না তার না মাটিতেই হাঁটছিলো তবে, আমাকে দেখা মাত্রই এমন ভাব করলো, যেনো আমাকে দেখেই নি

খুকী কি ভাবছে, তা আমি বুঝি সে ভাবছে, উর্মি আমাকে ফাঁকি দিয়ে মামার বাড়ী পালিয়েছে কিন্তু, উর্মি যে কতটা কষ্টে তার মামার বাড়ীতে আছে, তা হয়তো তাদের পরিবার আর আমি ছাড়া অন্য কেউ জানে না উর্মিকে অপারেশন করাতে হয়েছে শারীরীক দুর্বলতায় ভুগতে হয়েছে তাকে আর সেই উর্মিই পুরুপুরি সুস্থ হয়ে কদিন পরেই ফিরে আসছে যার জন্যে, স্বয়ং উর্মির মাও আনন্দে দিন গুনছে খুকী তো আর তা জানে না আমি নিজেই খুকীকে ডাকলাম, খুকী, কি করছো?
খুকী একটা ভাব নিয়েই বললো, বাতাস খাচ্ছি

আমি বললাম, , ঠিক আছে খাও স্কুল থেকে ফিরলাম, নাস্তা টাস্তা কিছু আছে?
খুকী বললো, হুম আছে অনেক নাস্তা তোমার জন্যে রেডী করে রেখেছি খেয়েও শেষ করতে পারবে না


আমি খুব খুশী হয়েই বাড়ীর ভেতর ঢুকছিলাম অথচ, খুকী রহস্যময়ী গলাতেই ডাকলো, খোকা ভাই, যাও কই? নাস্তা তো এখানে
খুকীর কথা কিছুই বুঝলাম না আমি খুকীর দিকেই এগিয়ে গেলাম বললাম, কই?
খুকী আমাকে নিয়ে দেয়ালটার আঁড়ালেই এগিয়ে গেলো। বললো, এত তাড়া কিসের? টায়ার্ড হয়ে এসেছো। একটু ধীরে সুস্থে বিশ্রাম করো। নাস্তা তুমি ঠিকই পেয়ে যাবে।

আমি বসতে চাইলাম, বললাম, ঠিক আছে, বিশ্রাম করছি। তুমি নাস্তা রেডী কর গে।
খুকী বললো, আহা, বললাম তো, নাস্তা এখানেই আছে। বসে বিশ্রাম করতে হবে না। তুমি দাঁড়াও।

আমি উঠে দাঁড়ালাম। বললাম, তুমি কি আমার সাথে রসিকতা করছো? কই, কোথাও তো কোন নাস্তা দেখছি না।
খুকী মাথাটা নীচু করেই বললো, হ্যা রসিকতা করছি। আমি কি তোমার সাথে রসিকতা করতে পারি না? সেই অধিকারও কি আমার নেই। তুমি কি সব ভুলে গেছো?
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে, খুব টায়ার্ড, মনটাও খারাপ

খুকী বললো, চাতকী না থাকলে চাতক এর মন তো খারাপ থাকবেই। ঠিক আছে, আমি তোমার মন ভালো করে দিচ্ছি। তুমি চোখ বন্ধ করো।

খুকীর সাথে আমি কখনোই কথায় পারি না। অশিক্ষিত এই মেয়েটা শুধু সুন্দরীই না, কথারও পণ্ডিত। আমি তার কথা মতোই চোখ বন্ধ করলাম। মুহুর্তেই অনুমান করলাম, খুকীর নরোম ঠোট আমার ঠোটে। আমার ঠোটগুলো তার ঠোটের ভেতর নিয়ে চুষছে।

আহা, কত দিন পর খুকীর এই মধুর চুমু। আমার দেহে প্রচণ্ড এক শিহরণই জেগে উঠলো। আমি ক্লান্তির কথা ভুলে গেলাম। ভুলে গেলাম বিকালের নাস্তার কথা। খুকী মিথ্যে বলেনি। তার ঠোটে যে অপরূপ নাস্তা রয়েছে, তা খেয়েও শেষ করা যাবে না। আমিও খুকীর ঠোটগুলো চুষতে থাকলাম, তাকে শক্ত করে জড়িয়ে ধরে।
খুকী তার ঠোট সরিয়ে নিয়ে বললো, কি খোকা ভাই, নাস্তা খাবে না?
আমি বললাম, খাচ্ছি তো! তুমি যদি এমন নাস্তা প্রতিদিন খেতে দাও, তাহলে অন্য কোন নাস্তা আমার লাগবে না।

খুকী খিল খিল করেই হাসলো। আমি আবারো খুকীকে জড়িয়ে ধরে, তার গোলাপী ঠোটে চুমু দিতে থাকলাম

[+] 5 users Like ddey333's post
Like Reply
#16
আমার মেঝো বোন মৌসুমীকেও সেদিন খুব খুশী খুশী লাগছিলো উর্ধাঙ্গে মৌসুমী যাই কিছু পরুক না কেনো, ঘরে সাধারনত নিম্নাঙ্গে প্যান্টিই পরে মৌসুমী দীর্ঘ সরু পা দুটি অদ্ভুত সুন্দর লাগে কয়টা দিন বাবা ইতালীতে থাকায়, আর আমার বড় বোন পাপড়িও বাড়ী থেকে বিদায় নেবার পর, উর্ধাঙ্গেও কিছু পরতো না তবে, বাবা ইতালী থেকে ফিরে আসার পর, সে স্বভাবটা অন্ততঃ বদলেছে মৌসুমীর পরনে সাদা আর নীল স্ট্রাইপের ঢোলা ফুল হাতা একটা টি শার্ট এমন পোশাকেই তাকে ভালো মানায়

আমি বসার ঘরে বসেই পত্রিকায় চোখ বুলাচ্ছিলাম। মৌসুমীও বসার ঘরে ঢুকে আনন্দিত গলায় বললো, জানো খোকা, আজ শেষ রেকর্ডিংটা হলো। আর কদিন পরই বাজারে আমার ক্যাসেট বেড় হবে। হিট হউক আর না হউক, আমি খুশী। অন্ততঃ কেউ না কেউ আমাকে চিনবে, জানবে। আচ্ছা, কেউ কি কন্ঠ শিল্পীদের প্রেমে পরে? আমার মনে হয় পরে না। কিন্তু, কন্ঠ শিল্পী যতই বিশ্রী হউক না কেনো, যতই কালো হউক না কেনো, সবাই কিন্তু তাদের গানের প্রেমে পরে।
মৌসুমীর কথা শুনে আমি শুধু ছোট্ট একটা নিঃশ্বাস ফেললাম
 
শিশির এর বড় বোন রেখা আমি হঠাৎই রেখা দিদির প্রেমে পরে গিয়েছিলাম আমি জানি, ছুটির দিনে এমন একটা সময়ে শিশির বাড়ীতে থাকে না প্রাইভেট পরতে যায় আমি সেই সময়টা বেছেই শিশিরদের বাড়ীতে গেলাম

রেখা দিদি, খুবই চমৎকার একটি মেয়ে কোন মতে এইচ, এস, সি, পাশ করেছে তবে, গার্ডেনিং তার খুব পছন্দ সেদিনও শিশিরদের বাড়ীতে গিয়ে দেখলাম, রেখা দিদি পানির নলটা দিয়ে ফুল গাছগুলোতে পানি ছিটিয়ে দিচ্ছে আমাকে দেখেই খিল খিল হাসিতেই বললো, খোকা? শিশির তো নেই
আমি অপ্রস্তুত হয়ে বললাম, আচ্ছা, তাহলে আসি
রেখা দিদি খিল খিল করেই হাসতে থাকলো বললো, চলে যাবে, ঠিক আছে যাও
রেখা দিদি এমন করে কথা বলে কেনো? রেখা দিদির কাছেই তো এসেছিলাম আমি ফিরতে পারলাম না স্থির দাঁড়িয়ে রইলাম
রেখা দিদি পানির নলটা ফুল গাছের দিকে না ধরে, নিজ গায়ের দিকেই তাক করলো নিজ দেহটাই ভিজিয়ে বলতে থাকলো, যা গরম পরছে না? একটু ভিজে ঠাণ্ডআ হয়ে নিই তারপর তোমার সাথে কথা বলবো

রেখা দিদি কি আমাকে অভিভূত করতে চাইছে নাকি? মেয়েদের ভেজা দেহ মানেই তো হলো, সেক্সী কোন ব্যাপার নলের পানি গুলো রেখা দিদির বুকটা যেমনি ভিজিয়ে দিলো, ঠিক তেমনি ঠোটের একাংশও আর সেই ঠোটগুলোই অপূর্ব লাগছিলো আমি মুগ্ধ নয়নেই রেখা দিদিকে দেখছিলাম রেখা দিদি নিজেকে ভিজিয়ে নিয়ে বললো, কই, গেলে না তো
আমি আমতা আমতা করেই বললাম, না মানে?
রেখা দিদি বললো, আজ কিন্তু ঘুম থেকে উঠে জোড়া পাখি দেখিনি তাই, তোমার সাথে খুব বেশী মিলবে না

আমি বললাম, , আপনি বুঝি ঘুম থেকে উঠে জোড়া পাখি না দেখলে, কারো সাথে মিশেন না
রেখা দিদি বললো, মিশবো না কেনো? তুমি নিজেই তো বললে, আসি
আমি বললাম, না মানে, শিশির নেই, তাই আর কি
রেখা দিদি বললো, এই সময়ে যে শিশির বাড়ীতে থাকে না, তা নিশ্চয়ই তোমার জানার কথা সত্যিই কি তুমি শিশির এর কাছে এসেছো?
আমি মিথ্যে বলতে পারলাম না না বোধক মাথা নাড়লাম রেখা দিদি বললো, তাহলে চলে যেতে চাইলে কেনো?
আমি মাথা নীচু করেই থাকলাম রেখা দিদি খিল খিল করেই হাসলো বললো, এই জন্যেই তোমাকে এত ভালো লাগে

আমি রেখা দিদির দিকে চোখ তুলে তাঁকালাম বললাম, কেনো?
রেখা দিদি বললো, ছেলেদের বোকা বনে যাওয়া ভাবটাই আমার খুব ভালো লাগে তুমি ঠিক তেমনি খুব সহজেই বোকা বনে যাও আমার ধারনা, তুমি অনেক মেয়েদেরই ভালোবাসা পাবে

রেখা দিদির কথা আমি বুঝলাম না তবে এটা ঠিক, আমার জন্যে অনেক মেয়েদেরই একটা সফট কর্ণার থাকে সেটা কি তাহলে আমি বোকা বলে? মুনাও তো আমাকে বুদ্ধু ডাকে যার মানে নাকি বোকা তাহলে কি মুনাও আমাকে ভালোবাসে? আমার মনটা হঠাৎই মুনার জন্যেই ছট ফট করে উঠলো

রেখা দিদি পানির নলটা বন্ধ করে বললো, চলো, ওই সাগর এর দিকে যাই দূর থেকেই সাগরটা দেখি কখনো কাছ থেকে দেখা হয়নি
আমি মুনার কথাই ভাবছিলাম হঠাৎ রেখা দিদির এমন এক প্রস্তাবে অবাকই হলাম আমি বললাম, আচ্ছা ঠিক আছে
[+] 3 users Like ddey333's post
Like Reply
#17
রেখা দিদির পাশাপাশিই হেঁটে চলছিলাম রেখা দিদির স্তন দুটি সত্যিই বিশাল আমার ধারনা ছিলো আমার মেঝো বোন মৌসুমীর দুধ গুলোই বুঝি অনেক বড় কিন্তু রেখা দিদির দুধ গুলো আমার মেঝো বোন মৌসুমীর চাইতে অনেক অনেক বড় তবে, মৌসুমীর দুধগুলো খুবই সুঠাম, খাড়া রেখা দিদির দুধ গুলো খানিক ঝুলে গেছেই বলে মনে হলো যা তার পোশাকের আঁড়ালে হাঁটার ছন্দে ছন্দে পাশ থেকে দেখলে অধিক অনুমান করা যায় আমি পাশ থেকে আঁড় চোখে রেখা দিদির দুধের ছন্দ দোলানো নৃত্যই দেখছিলাম থেকে থেকে রেখা দিদি হাঁটতে হাঁটতেই বললো, দেশে * মেয়েদের খুবই সমস্যা

আমি বললাম, কেনো বলুন তো?
রেখা দিদি বললো, * পরিবার কম বলে


আমি বুঝলামনা, * পরিবার কম বলে * মেয়েদের এত সমস্যা হবার কারন কি? বোকার মতোই বললাম, বুঝলাম না
রেখা দিদি বললো, না বুঝার কি কারন আছে? ধর্মীয় ভেদাভেদ আছে না? আমরা চাইলেও তো সবার সাথে মিশতে পারি না তবে, আমরা ওসব দর্মীয় গোঁড়ামী মানি না সবার উপরে মানুষ সত্য তাহার উপরে নাই এটা যার কথা সেও কিন্তু * ছিলো
রেখা দিদির কথা শুনে মনে হলো, তার মনে কেমন যেনো একটা চাপা দুঃখ জমা আছে আমি থেমে দাঁড়িয়ে বললাম, দিদি, তার জন্যে আপনার মনে কি খুব কষ্ট? ধর্মীয় গোঁড়ামী কিন্তু আমিও পছন্দ করি না জানেন, শিশিরও আমার সাথে মিশতে চাইতো না আমিই যেচে পরে শিশির এর সাথে বন্ধুত্ব করেছি খুবই শান্ত, দেখলে খুবই মায়া লাগতো
রেখা দিদি আমার সামনা সামানিই দাঁড়ালো উঁচু বুকটা আরো উঁচু করে, চক চক করা সমতল দাঁতের হাসি দিয়ে বললো, মায়া ছাড়া আমাদের আর কি আছে বলো? চারিদিকে তোমরা মুসলিমরা কি আনন্দ করো, বন্ধুদের নিয়ে জটলা করো, ফূর্তি করো আর আমরা ঘর কুনো হয়ে থাকি
আমি বললাম, আপনার ধারনা ভুল শিশিরকে দেখেও আমার তেমনি মনে হতো যখন আমি ওর সাথে মিশতে থাকলাম, তখন কি সাদরে আমাকে বরণ করে নিলো ক্লাশে কিন্তু এখন শিশির এর বন্ধুই বেশী সবাই মুসলিম বরং আমার বন্ধুই কম
রেখা দিদি হাঁটতে হাঁটতেই বললো, জানি শিশির আমাকে সব বলেছে তুমি নাকি খুবই ভালো ওকে নাকি তুমি ইংরেজী শিখাও?
আমি বললাম, না মানে, বাবা ব্যাবসার কাজে বেশীর ভাগ সময় দেশের বাইরেই থাকে ইংরেজীতে বাবার খুব দখল আমাদেরকেও শখ করে ইংরেজী শেখায় ঘরে ইচ্ছে করেই ইংরেজীতে কথা বলে আমাদের সাথে কিন্তু শিশির অংকে খুব ভালো আমাকেও কঠিন কঠিন অংকগুলো মাঝে মাঝে বুঝিয়ে দেয়

রেখা দিদি বললো, কচু ভালো অংকের জন্যে তিনটা প্রাইভেট পড়ে বলে দুটু প্রাইভেট টিচার এর কাছে, আর তিনটি হলো আমার কাছে আমি পড়া লেখায় খারাপ, তা মানি কিন্তু অংক? আমার সাথে কেউ পারবে না পারলে আমার কাছে অংক শিখবে
আমি বললাম, সে আপনার দয়া
রেখা দিদি খিল খিল করেই হাসলো বললো, দয়ার কথা বলছো কেনো? সারাদিন তো বাড়ীতে অলস সময় কাটাই

[+] 4 users Like ddey333's post
Like Reply
#18
হাঁটতে হাঁটতে সাগর এর খুব কাচাকাছিই চলে এসেছিলাম রেখা দিদি বিস্ময় ভরা চোখ নিয়ে বললো, বাহ, সাগর এর ঢেউ এত সুন্দর! কাছ থেকে না দেখলে তো জানাই হতো না

আমি বললাম, বলেন কি? সাগরের এত কাছাকাছি থাকেন, অথচ সাগর এর ঢেউ কখনো দেখেন নি?
সাগরের ঢেউ দেখে অতি বিস্ময়ে রেখা দিদি কেমন যেনো হয়ে ছিলো বিড় বিড় করেই বললো, বলিনি তোমাকে? আমরা * একটু অন্য রকম চাইলেও অনেক কিছু পারি না

আমি বললাম, চাওয়া পাওয়া হলো নিজ ইচ্ছার উপর

রেখা দিদি হঠাৎই আনন্দে চিৎকার করে উঠলো, হ্যা খোকা, আমি আর পিছুটান মানিনা এই পৃথিবীর যত সব সুন্দর, তা একা একা উপভোগ করা যায়না পাশে কেউ থাকলে সাধারন সাগরের ঢেউও অদ্ভুত সুন্দর লাগে! অদ্ভুত!

রেখা দিদি কাছাকাছি থেকে সাগর এর ঢেউ দেখে আনন্দে আত্মহারা হয়ে উঠলো ছুটতে ছুটতে সাগরের পানিতেই নামলো চিৎকার করেই ডাকতে থাকলো, খোকা তুমিও এসো দেখো, কি শীতল পানি!

আমি সাগর পারের ছেলে সাগর এর পানিতেই আমার যুদ্ধ, জয় সাগরের পানি কতটা শীতল, আর কতটা উষ্ণ, আমার না জানার কথা না তবে, রেখা দিদির আনন্দ দেখে আমার মনটাও আনন্দে লাফাতে থাকলো

রেখা দিদি সাগর এর অগভীর পানিতে কাৎ হয়ে শুয়েই পরলো আমিও হাঁটু পানিতে সাগরের বুকেই কোমর ভিজিয়ে বসলাম রেখা দিদির সামনা সামনি রেখা দিদি মুচকি হাসিতেই বললো, জীবন এত যে সুন্দর, বুঝিনি কখনো আগে

রেখা দিদিও কি আমার প্রেমে পরে গেলো নাকি? রেখা দিদির চমৎকার ঠোটগুলোতে চুমু দিতেই ইচ্ছে করছিলো আমি আমার ঠোটগুলো বাড়িয়ে নিয়েও ফিরিয়ে আনলাম না, শিশির এর বড় বোন এতটুকু এগুনো বোধ হয় ঠিক হবে না
রেখা দিদি আমার চোখে চোখেই তাঁকিয়ে রইলো বললো, মন যা চাইছে, করে ফেলো নইলে গ্যাষ্ট্রিক কিংবা আলসার হতে পারে গ্যাষ্ট্রিক হলে ভালো, তবে আলসার হলে সর্বমাশ

আমার মন তো বেশী কিচু চাইছে না শুধু রেখা দিদির চৌকু ঠোটে একটা চুমু আমিও সাগরের পানিতে কাৎ হলাম রেখা দিদির দেহটার দু পাশে হাত ভর করে তার ঠোটের দিকেই আমার মুখটা বাড়ালাম রেখা দিদি কঁকিয়ে উঠে বললো, এই করো কি? করো কি?
আমি তৎক্ষনাত রেখা দিদির কাছ থেকে সরে গিয়ে বললাম, আপনিই তো বললেন মন যা চাইছে করতে? নইলে গ্যাষ্ট্রিক আলসার কি কি হবে বললেন?
রেখা দিদি খিল খিল করেই হাসতে থাকলো আমি বললাম, আবার হাসছেন কেনো?
রেখা দিদি বললো, হাসছি তোমার বোকা বোকা ভাব দেখে এর জন্যেই তোমাকে এত ভালো লাগে তোমার মন তাহলে বলছে, আমাকে চুমু দিতে?
আমি উপর নীচ মাথা দোলালাম

রেখা দিদি চোখ দুটি বন্ধ করে বললো, ঠিক আছে, দাও
[+] 2 users Like ddey333's post
Like Reply
#19
আমি আবারো রেখা দিদির দেহটার দু পাশে হাত রেখে, তার ঠোটে আমার ঠোট ছুয়ালাম আমার বুকটাও তার নরোম বক্ষের সাথে স্পর্শ পেলো ভেজা, অথচ উষ্ণ একটা বক্ষ আমি রেখা দিদির চৌকু ঠোটে চুমুতে হারিয়ে গেলাম

রেখা দিদিকে তাদের বাড়ীর কাছাকাছি পর্য্যন্ত এগিয়ে দিয়ে রোমান্টিক একটা মন নিয়েই ফিরছিলাম কিছুদূর এগিয়ে বড় রাস্তায় নামতেই আমার গা ঘেষে সাই সাই করে কি যেনো চলে গেলো আমি ভীত হয়ে রাস্তার পাশেই পরে গেলাম সামনে তাঁকিয়ে দেখলাম, সাদা রং এর স্লীভলেস টপস আর নীল জিনস এর প্যান্ট আর মাথায় সাদা হ্যাট পরা কে যেনো স্কী পায়ে চেপে সাই সাই করে দূরে মিলিয়ে যাচ্ছে

আমি রাস্তার পাশ থেকে উঠে দাঁড়ালাম মনে মনেই গাল দিলাম, শালা বানর, স্কী চড়তে পারসনা ঠিক মতো, আবার স্কী পায়ে দিয়ে বড় রাস্তায় ঘুরে বেড়াস আমি আবারও এগুতে থাকলাম বাড়ীর পথে থেকে থেকে কনুইটা চেপে ধরতে থাকলাম, ছিলে গেলো নাকি? ঠিক তখনই আমার সামনে স্কী ব্রেইক করে নিজের ব্যালেন্সটা কোমর বাঁকিয়ে আর দু হাত ছড়িয়ে যে দাঁড়ালো, সে আর অন্য কোন বানর নয় স্বয়ং মুনা চক চক করা গেঁজো দাঁত গুলো বেড় করে খিল খিল করে হাসতে থাকলো হাসতে হাসতেই বললো, পরে গিয়েছিলে না? ব্যাথা পেয়েছো?
আমি কি বলবো বুঝতে পারছিলাম না মুনা যে তা ইচ্ছে করেই করেছে তা বুঝতে বাকী রইলো না আমি কনুইটা একবার মালিশ করে বললাম, না, তেমন লাগে নি আরেকটু সাবধানে গেলেই তো পারতে

মুনা বললো, হ্যা পারতাম, তাহলে তো তোমাকে শাস্তি দেয়াটা হতো না আমার প্রতিশোধ নেয়া শেষ চলো এবার
আমি বললাম, কোথায়?
মুনা খুব সহজ ভাবেই বললো, কেনো? বাসায় খেলোয়াড়রা আঘাত পেলে যা য়া চিকিৎসার দরকার, সবই ব্যবস্থা আছে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
মুনাকে আমি বুঝলাম না দরদী শত্রু নাকি? আঘাত করে আবার সেবা? আমি বললাম, থাক লাগবে না

মুনা বললো, তোমার না লাগলেও আমার লাগবে। চলো।

একি ডানপিটে মেয়েরে বাবা? আমি এগুতে থাকলাম মুনার সাথে। হাঁটতেই হাঁটতেই বললাম, কিসের প্রতিশোধ নিলে বুঝলাম না।
মুনা বললো, তুমি আসলেই একটা বুদ্ধু। এটাও বুঝলে না? ঐদিন ক্লাশে সবাই আমাকে রেফারীর মেয়ে বলে টিটকারী করলো, অথচ তুমি কিছুই বললে না?
আমি বললাম, না মানে, আমার আত সাহস নেই। যদি কিছু বলতাম, তাহলে তো আমাকেই টিটকারী করতো।

মুনা বললো, , তাহলে তোমার সামনে কেউ অপরাধ করলে, তুমি চুপচাপ দাঁড়িয়ে থাকবে, তাই না?

আমি কথা বাড়ালাম না। মুনা তাদের দুতলা বাড়ীতে, দুতলায় তার নিজ ঘরেই নিয়ে গেলো। বললো, মাই রুম।
তারপর, ফার্স্ট এইড বক্সটা বেড় করে এনে বললো, মাই ফার্স্ট এইড বক্স।
অতঃপর, আমার কনুইয়ে একটা আংকেট বেঁধে দিয়ে বললো, কয়েক মিনিটের মাঝেই উপশম পাবে।

পৃথিবীতে মুনার মতো কয়টি মেয়ে আছে জানিনা। আমি মনে মনে স্থির করলাম, মুনাকে যদি পুনরায় কেউ বিরক্ত করে, আমি তার প্রতিবাদ করবোই
 

মুনা আমাকে বাড়ীর বারান্দা পর্য্যন্ত এগিয়ে এসে, হাত নেড়ে বিদায় দিলো বললো, আবার যেনো ঝাপটা দিতে না হয়

আমিও বললাম, আমিও সাবধানে থাকবো

নুতন করে রোমাঞ্চতা নিয়েই বাড়ী ফিরছিলাম বাড়ীর কাছাকাছি তিন রাস্তার মোড়টায় আসতেই উর্মির মা আবারো ইশারা করলো
ইদানীং উর্মির মায়ের ব্যাপারটাও আমি বুঝতে পারি না আদরের বড় মেয়ে কাছাকাছি নেই বলেই নাকি? আমি এক প্রকার মিশ্র প্রতিক্রিয়া নিয়েই তার কাছাকাছি গেলাম

খুবই সেক্সী ধরনের মহিলা এই বয়সেও মহিলার চেহারা হাসি পাগল করে আমাকে চোখে চোখে তাঁকাতে পারি না উর্মির ঠোট গুলো যেমনি আমাকে পাগল করতো, ঠিক তার মায়ের ঠোটগুলোও আমাকে অনুরূপ পাগল করে
মহিলা আমাকে তাদের বাড়ীর বারান্দা পর্য্যন্ত নিয়ে গেলো তারপর, রহস্যময়ী গলায় বললো, মেয়েটি কে?
আমি অপ্রস্তুত হয়ে বললাম, কোন মেয়ে?
উর্মির মা বললো, এত কথা প্যাচাও কেনো? যা বলছি উত্তর দাও


আমি ইতস্ততঃ করলাম রাস্তায় মুনার সাথে কথা বলেছি, তাদের বাড়ীতে গেছি, তা কি উর্মির মা দেখে ফেলেছে নাকি? আমি বললাম, মুনা, আমাদের ক্লাশে পড়ে
উর্মির মা চোখ কপালে তুলে বললো, বলো কি? এত বড় একটা মেয়ে, তোমাদের ক্লাশে পড়ে?

মুনার বাড়ন্ত দেহ, একটু স্বাস্থ্যবতীও বটে হঠাৎ দেখলে বয়সের তুলনায় একটু বড়ই মনে হয় আমি বললাম, না মানে, মুনার বয়স আমাদের সমানই ফার্মের মুরগীর মতো ফুলে গেছে একটু

 
আমার কথা শুনে উর্মির মা অট্টহাসিতেই ফেটে পরলো কি এমন হাসির কথা বললাম, নিজেই বুঝতে পারলাম না আমি হা করেই তার দিকে তাঁকিয়ে রইলাম উর্মির মা হাসি থামিয়ে বললো, ভালোই বলেছো কিন্তু, যাই বলো না কেনো, আমার বিশ্বাস হয়না, মেয়েটি তোমাদের সাথে পড়ে যাই হউক, মেয়েটির সাথে তোমার সম্পর্ক কি?
আমি বললাম, সম্পর্ক তেমন কিছু না ক্লাশের সবাই ওকে ক্ষেপায়, টিটাকারী করে আমি প্রতিবাদ করিনা বলে আমাকেও ক্ষেপায়
[+] 5 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)