Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Tamil Girl Sexually Enjoyed By Dirty Old Man On Train
#1
হাই পাঠক, আমার নাম দীপা। আমি দিল্লির একজন 19 বছর বয়সী তামিল মেয়ে নার্স হতে অধ্যয়নরত। একদিন কলেজ থেকে বাড়ি ফেরার পথে একজন বৃদ্ধ লোকের কাছে আমি কীভাবে ঝাঁপিয়ে পড়েছিলাম তার একটি গল্প আমি আপনাকে বলতে যাচ্ছি। তবে প্রথমে আমার নিজের সম্পর্কে একটু বলি।

আমি সম্প্রতি 19 বছর বয়সী হয়েছি। আমি একজন গাঢ় চামড়ার মেয়ে যার চেহারা হয়তো গড়পড়তা থেকে একটু বেশি। আমার বয়স 5″1, একটু মোটা কিন্তু সব ঠিক জায়গায় মাংস আছে। আমার একটি বড় বক্ষ আছে, গাঢ় স্তনের বোঁটা সহ 32D এবং আমি স্বাস্থ্যবিধির কারণে আমার ভগ কামানো রাখতে চাই।

আমার খুব বেশি যৌন অভিজ্ঞতা নেই এবং আমি কেবল একজন প্রাক্তন প্রেমিকের সাথে শুয়েছি। যাইহোক, আমি পড়ালেখার টেনশন কমাতে মাঝে মাঝে পর্ণ দেখি এবং হস্তমৈথুন করি। আমি আমার কলেজের ছেলেদের কাছ থেকে অনেক মনোযোগ পাই কিন্তু মাঝে মাঝে পার্টি ছাড়া, আমার পড়াশোনার সাথে আমার অগ্রাধিকার থাকে।

ক্লাসের পর এই বিশেষ ঘটনাটি ঘটেছে। সেই দিন, আমি আমার স্টাডি গ্রুপের সাথে দেরিতে ফিরে গিয়েছিলাম কারণ পরের সপ্তাহে আমাদের পরীক্ষা ছিল। আমি শালীন পোশাক পরেছিলাম, একটি সামান্য নিচু কাট টপ আমার বুকে কিছুটা মাংস দেখানোর জন্য যথেষ্ট, একটি পাতলা জ্যাকেট এবং একটি হাঁটু-উচ্চ স্কার্ট।

আমি সাধারণত স্টেশনের কাছাকাছি থাকার কারণে বাড়ি থেকে কলেজে যাওয়া এবং ট্রেনে উঠি। কখনও কখনও, ট্রেনে চড়ার সময় আমাকে সামান্য অনুপযুক্তভাবে স্পর্শ করা হয়েছে, আমার নিতম্ব বা উরুতে একটি মৃদু ব্রাশ আছে কিন্তু আমি শুধু এটি চুষছি এবং দৃশ্যের কারণ এড়াতে এটিতে খুব বেশি মনোযোগ দিই না।

আমি সন্ধ্যা 6.30 টার দিকে কলেজ ছেড়ে ধীরে ধীরে রেলস্টেশনে চলে আসি। কাজের পরে স্বাভাবিক ভিড় এবং সাধারণ জনসাধারণ আশেপাশের এলাকাটিকে এত গরম এবং ঠাসা করে তুলেছিল।

আমি ইতিমধ্যে নিজেকে ঘামতে শুরু করে অনুভব করতে পারছিলাম এবং একটি বস্তাবন্দী ট্রেনে 40-মিনিটের বাড়ি যেতে ভয় পাচ্ছিলাম। আমি ইতিমধ্যে আমার কাছাকাছি পুরুষদের চোখ আমার পা চেক আউট অনুভব করতে পারেন. কেউ কেউ এমনকি আমার দিকে তাকাচ্ছেন এবং আমি অনুভব করতে পারি যে তারা তাদের মনের মধ্যে আমাকে পোশাক খুলছে। আমি কোন পাত্তা দেইনি, আমি শুধু চোখ ঘুরিয়ে ধৈর্য ধরে আমার ট্রেনের জন্য অপেক্ষা করছিলাম।

৫ মিনিট পর ট্রেন এলো। এবং যথারীতি, ভিড় জাহাজে তাদের পথ তৈরি করে। দুর্ভাগ্যবশত, আমি মিশ্র গাড়িতে উঠলাম। একটি আসন খুঁজে না পেয়ে, আমি ধীরে ধীরে ট্রেনের পিছনের দিকে ধাক্কা দিয়েছিলাম কারণ এটি ধীরে ধীরে পূর্ণ হতে শুরু করেছিল।

আমি ঘাম এবং সস্তা সিগারেটের গন্ধ পাচ্ছিলাম এবং এটি খুব ঠাসা হয়ে যাচ্ছিল। আমি অনুভব করতে পারি যে আমার স্তনের মাঝে ঘামের মালা পড়তে শুরু করেছে। কিছু হাত ধীরে ধীরে কিছু সুবিধা নেওয়ার চেষ্টা করছিল যখন ভিড় পিছনের দিকে ঠেলে দিল।

ধীরে ধীরে, ট্রেন চলতে শুরু করে এবং আমি মানসিকভাবে নিজেকে ঠাসাঠাসি যাত্রার জন্য প্রস্তুত করেছিলাম এবং একটি গরম লম্বা ঝরনার জন্য উন্মুখ হয়েছিলাম।

ট্রেন চলার সাথে সাথে আমি একজন বয়স্ক লোক এবং একজন মধ্যবয়সী মহিলার মধ্যে স্যান্ডউইচ ছিলাম। বৃদ্ধ লোকটিকে দেখতে প্রায় 70 বছর বয়সী, আমার উচ্চতা প্রায়, কিছুটা বাঁকানো এবং আমি দেখতে পাচ্ছিলাম যে তার একটি শেপবিহীন মুখ এবং একটি ছেঁড়া শার্ট এবং নোংরা প্যান্ট পরা ছিল। তিনি সস্তা মদ এবং সিগারেটের প্রতি আকৃষ্ট হয়েছিলেন এবং এটি আমাকে অস্বস্তিকর করতে শুরু করেছিল।

আমি শুধু আমার মন থেকে এটি ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে এবং আমার স্টপে নামার দিকে মনোনিবেশ করব।

হঠাৎ, আমি আমার উরুতে একটি আঙুল অনুভব করলাম। আমি স্থগিত. আমি ঘাড়ের পিছনে বৃদ্ধের নিঃশ্বাস অনুভব করতে পারছিলাম। 2টি আঙ্গুল এখন আমার ত্বকে আলতো করে আদর করছিল – ধীরে ধীরে আমার উরুর বিরুদ্ধে উপরে এবং নীচে চলছে। এটা আমার জন্য একটি জায়গা খুব টাইট ছিল ঘুরিয়ে এবং তাকে আমার মনের একটি টুকরা দিতে.

আমার চোখের কোণ থেকে, আমি বৃদ্ধের মুখে একটি ছোট ভয়ঙ্কর হাসি দেখতে পাচ্ছিলাম। এটা আমাকে বিরক্ত.

ধীরে ধীরে, 2টি আঙ্গুল আলতো করে আমার স্কার্টের উপরে তাদের পথ তৈরি করে। আমি আমার সামান্য স্যাঁতসেঁতে ত্বকের বিরুদ্ধে আঙ্গুলগুলি অনুভব করতে পারি। আমি আমার শরীরের টেনশন, আমার পাছা clenching, আমি তাকে সন্তুষ্টি দিতে না করতে পারেন যথাসাধ্য চেষ্টা. তার আঙ্গুল আলতো করে আমার প্যান্টি পর্যন্ত তাদের পথ করা.

আমি এখন বিকৃত বৃদ্ধের মুখে হাসি নিয়ে তাকে দেখতে পাচ্ছি, মনে হচ্ছে আমাকে অস্বস্তিকর করে আনন্দ নিচ্ছে। তিনি আলতো করে আমার panty লাইন বিরুদ্ধে তার আঙ্গুল চালানো, তিনি সম্ভব হিসাবে আমার উন্মুক্ত পাছার যতটা দখল করার চেষ্টা. আমার উত্তেজনাপূর্ণ শরীর তার জন্য একটি অনুভূতি সঠিকভাবে মোকাবেলা করা কঠিন করে তুলেছিল।

সত্যি বলতে কি, ওর কোমল স্পর্শে আমাকে ধীরে ধীরে চালু করতে শুরু করেছে! আমি দীর্ঘদিন ধরে কারও দ্বারা স্পর্শ করিনি এবং একটি হাত আলতো করে আদর করে অনুভব করছি যে আমার ত্বক আমাকে কিছুটা ভিজা করছে। একজন অপরিচিত ব্যক্তি আমাকে স্পর্শ করে, একা এই বৃদ্ধ লোকটি আমার প্যান্টিটি একটু ভিজতে শুরু করেছিল। তাই আমি সিদ্ধান্ত নিলাম, "ঠিক আছে। এটা চোদো. কি খারাপ যে ঘটতে পারে? এই বৃদ্ধ লোকটিকে আমার পাছা ধরতে দিন, তার মজা করুন এবং তারপরে আমি বাড়িতে গিয়ে হস্তমৈথুন করব এবং গোসল করব।"

আমি আমার শরীর খুলে দিলাম। আমি অনুভব করতে পারছিলাম আঙ্গুলগুলো হঠাৎ সরে যাচ্ছে, ধাক্কার মতো। সম্ভবত, তিনি আশা করেননি যে আমি ক্লেঞ্চ করব। আমি অনুভব করতে পারি যে তার চোখ আমার প্রতিক্রিয়া বিচার করার জন্য আমার মুখের দিকে তাকানোর চেষ্টা করছে। সম্ভবত সে আশা করছিল যে আমি ঘুরে দাঁড়াবো এবং চিৎকার শুরু করব। সে কিছুক্ষণ অপেক্ষা করল।

কোণ থেকে বা আমার চোখ থেকে, আমি দেখতে পাচ্ছিলাম তার পুরানো ন্যাকড়াবিহীন মুখটি হাসতে শুরু করেছে।
আমি আবার এটা অনুভব করলাম – তার হাত আমার উরুর নিচ থেকে শুরু করে আস্তে আস্তে আমার স্কার্টের ওপরে উঠছে। আমি অনুভব করলাম সে তার বুড়ো আঙুল এবং আঙুল ব্যবহার করে আমার পাছার নীচে মাংস চিমটি করছে। তার আঙ্গুলগুলো আমার ঘর্মাক্ত ত্বকের বিরুদ্ধে মসৃণভাবে চলছিল। তিনি আমার প্রত্যাশার চেয়ে কিছুটা বেশি সাহসী হতে শুরু করেছিলেন।

বুড়ো আস্তে আস্তে আমার প্যান্টির নিচে একটা আঙ্গুল স্লাইড করতে লাগলো। তারপর 2. তারপর আমি আমার panty অধীনে আমার পাছা ফাটল বিরুদ্ধে তার হাতের সমগ্র তালু অনুভব করতে পারে. আমি অনুভব করতে পারি যে তার নিঃশ্বাস আমার ঘাড়ের পিছনে ভারী হচ্ছে। সম্ভবত, আমি ইতিমধ্যে এটি খুব দূরে যেতে দিয়েছিলাম। আমি ভাবলাম তাকে থামাতে হবে।

আমি গাড়ির চারপাশে তাকালাম। কেউ বিরক্ত বলে মনে হচ্ছে না বা এমনকি কি ঘটছে তা জানত না।

আমি অনুভব করতে পারি যে তার পুরো হাত আমার পাছা গাল ধরছে এবং এটি একটি হার্ড চেপে দিতে পারে। আমি একটা মৃদু হাহাকার দিলাম! সে একটু রুক্ষ হতে শুরু করেছে।

বৃদ্ধ তার থাম্ব এবং তার মধ্যমা আঙুল ব্যবহার করে আমার পাছার গাল একপাশে ঠেলে দিল। আমি অনুভব করতে পারি যে তর্জনীটি আমার গাধার প্রবেশদ্বার স্পর্শ করতে শুরু করেছে। এই মুহুর্তে, আমি একটু ভয় পেতে শুরু করেছি যদি কেউ লক্ষ্য করে। এই যথেষ্ট দূরে চলে গেছে বলে মনে হচ্ছে. আমার মনের পিছনে, আমি এটি বন্ধ করতে চেয়েছিলাম।

আঙুলটা আলতো করে টিজ করছিল আমার গুদের ঢোকার মুখে। তার আঙুল আমার ঘাম থেকে সামান্য ভিজে ছিল এবং আমি এটি ধীরে ধীরে খনন শুরু অনুভব করতে পারি. ওর আঙুলের ডগাটা ভিতরে ঢুকে যেতেই আমি একটা ছোট হাঁফ ছেড়ে দিলাম।

আমার পাছার গভীরে এবং গভীরে খনন করার সময় তিনি ধীর বৃত্তাকার নড়াচড়া শুরু করেছিলেন। শীঘ্রই, তিনি তার অর্ধেক আঙ্গুলটি পুঁতে রেখেছিলেন এবং তিনি ধীরে ধীরে এটিকে গর্তের মধ্যে এবং বাইরে নিয়ে যেতে শুরু করেছিলেন। আমি সংবেদন উপভোগ করতে শুরু করছিলাম. আমি অনুভব করতে পারি আমার ভোদা ড্রপ শুরু.

বৃদ্ধ লোকটি তার আঙুলটি কয়েক মিনিটের জন্য আমার গর্দভকে কবর দিয়েছিল কেবল এটি কতটা টাইট ছিল তা অন্বেষণ করে, আস্তে আস্তে নিজেকে আরও গভীরে এবং গভীরে কবর দেয়। এটা খুব ভালো লাগলো. উত্তেজনায় আমার শরীর কাঁপতে টের পাচ্ছিলাম।

হঠাৎ, ট্রেনটি তার পরের স্টপেজে ধীরগতিতে চলতে শুরু করে। আমি অনুভব করলাম আঙুলটি দ্রুত বের করে ফেলল, কয়েক সেকেন্ডের জন্য আমার গাধা ফাঁক করে রেখেছিল।

লোকজন উঠে এদিক ওদিক হতে থাকে। আমার পাশ-চোখ থেকে দেখলাম ওর মুখে আঙুল ঢুকিয়ে স্বাদ নেওয়ার জন্য। এতক্ষণে আমার প্যান্টি ভিজে গেছে।

এই বৃদ্ধের দিকে তাকিয়ে তার গন্ধ আর স্বাদের আঙুল আমাকে অনেকটাই চালু করে দিল। আমি অবশেষে চারপাশে সরানো এবং তার মুখোমুখি যথেষ্ট জায়গা ছিল. আমি তার চোখে ধাক্কা দেখতে পাচ্ছিলাম। তারপর আস্তে আস্তে হাসতে লাগলো।

আমি অবশেষে এই বৃদ্ধ লোকটির একটি ভাল দৃষ্টিভঙ্গি পেতে পারি যে মাত্র এক সেকেন্ড আগে তার আঙুলটি আমার গাধাকে কবর দিয়েছিল! আমি তার রক্তচক্ষু দেখে বলতে পারি, সে সকাল থেকে মদ্যপান করছিল। মদের গন্ধ খুব তীব্র ছিল। এবং তবুও, আমি চেয়েছিলাম সে আমাকে আবার স্পর্শ করুক।

আমি অনুভব করলাম তার চোখ আমার মুখ থেকে সরে যাচ্ছে এবং আমার স্তনের দিকে তাকিয়ে আছে। এই সময়ে, আমি অনেক ঘামছি, আমার ব্লাউজ ভিজে এবং আমার ব্রা সম্মুখের আঁকড়ে ছিল. সে আমার বুক থেকে চোখ সরাতে পারেনি। এই মুহুর্তে, আমি প্রচন্ডভাবে শ্বাস নিচ্ছিলাম এবং আমার মাইগুলি একত্রে উপরে এবং নীচে চলছিল। আমার স্তনবৃন্ত তারা এখন যেমন কঠিন ছিল না.

এই স্টেশন থেকে ধীরে ধীরে মানুষ ট্রেনে উঠতে শুরু করেছে। আবার গাড়ি ভর্তি হয়ে ট্রেন চলতে শুরু করল।

বৃদ্ধ আমার একটু কাছে চলে গেলেন। আমি এখন তার মুখোমুখি ছিলাম, আমি অনুভব করতে পারি যে সে আমার ব্লাউজ নামিয়ে নিঃশ্বাস নিচ্ছে। তিনি আমার tits নেভিগেশন pounce ছিল মত তিনি লাগছিল কিন্তু এটা ভাল চিন্তা. পরিবর্তে, আমি অনুভব করলাম তার হাত ধীরে ধীরে আমার স্কার্টের নীচে আবার অন্বেষণ করার জন্য।

এই সময়, আমি অনুভব করতে পারি যে সে সামনে আমার প্যান্টি লাইন বরাবর তার আঙ্গুল চালাচ্ছে। আমি আমার পা একটু ছড়িয়ে তাকে একটু বেশি প্রবেশাধিকার দিতে. আমি তার স্পর্শ উপভোগ করছি জেনে তিনি হাসলেন।

তিনি আমার প্যান্টির উপর আমার ভগ ঠোঁট চিমটি শুরু – একসাথে মাংস squeezing, এটা কিভাবে মোটা ছিল উপভোগ. একটা আঙ্গুল আস্তে আস্তে আমার ডান উরুতে প্যান্টির লাইন টিজ করছিল। সে তার তর্জনী আস্তে আস্তে প্যান্টিতে ঢুকিয়ে দিল এবং একপাশে টান দিল, আমার ভিজা ডান ভগ ঠোঁট উন্মুক্ত করল।

তিনি আলতো করে তার আঙ্গুলের ডগা দিয়ে আমার ডান ভগ ঠোঁটের চামড়া stroked, শুধু অনুভব কিভাবে মোটা এবং সরস ছিল. সম্ভবত, তিনি একটি সাম্প্রতিক শেভ থেকে আমার ভগ মসৃণ খুঁজে পেয়ে কিছুটা হতবাক হয়েছিলেন। আমার labia থেকে চামড়া একটি বিট দীর্ঘ এবং তিনি একটি ভগ ঠোঁট আউট টানা যখন এটা আমার প্যান্টি পাশ থেকে আউট sticking ছিল.

তার বুড়ো আঙুল এবং তর্জনী আমার ল্যাবিয়াকে ধরেছিল, সে আলতো করে এটিকে নীচের দিকে টানতে শুরু করে, মোচড় দিয়ে এবং তার নোংরা আঙ্গুলের মধ্যে এটি ঘুরিয়ে দেয়। ল্যাবিয়ার চামড়ার সাথে খেলার কয়েক সেকেন্ডের পর, সে আমার প্যান্টিকে টানটান গিঁটের মধ্যে টেনে নিল – মূলত আমার মোটা ভগ ঠোঁটকে উটের পায়ের আঙ্গুলের মধ্যে রেখেছিল।

এই সময়ের মধ্যে, আমি ক্রমাগত নরম হাহাকার বন্ধ করে দিচ্ছিলাম। তিনি তার আঙ্গুলের উপর আমার ভগ থেকে উষ্ণ তরল অনুভব করতে পারে. সে নিজেকে পুরোপুরি উপভোগ করছে বলে মনে হচ্ছে। এবং তাই আমি ছিল.

বৃদ্ধ লোকটি আমার গুদের ঠোঁট বরাবর তার আঙ্গুল চালাতে শুরু করে, মাঝে মাঝে তার বুড়ো আঙুল এবং মধ্যমা আঙুল দিয়ে চিমটি করে রস বের করে দেয়। তার তর্জনী আমার ল্যাবিয়ার চামড়া flapping ছিল যে আমার প্যান্টি পাশ থেকে আউট sticking ছিল.

সে আমার প্যান্টিটা একটু নিচে টেনে নিল, শুধু তার হাতের তালুতে আমার পুরো গুদ কাপানোর জন্য যথেষ্ট। তিনি আবার আমার ভগ pinched, ঠোঁট একে অপরের বিরুদ্ধে লাঠি তৈরীর, এবং আবার আমার labia flaps টানা. এই সময়, একটু রুক্ষ, যতক্ষণ তারা প্রসারিত করতে পারে ততক্ষণ তাদের টেনে নিয়ে তার তর্জনীর চারপাশে মোচড় দেয়।

এদিকে, আমি আমার মন হারাতে যাচ্ছিলাম। আমি পাত্তা দিতাম না যে সে একজন নোংরা বৃদ্ধ মানুষ, আমি সেই সময়ে যে কাউকে চুদে খুশি হতাম।

সে আমার ভেজা গুদের ফাটল ধরে তার আঙ্গুলগুলোকে ওপরে চালাতে লাগল। যতবার তার আঙুল আমার ক্লিটের ডগায় স্পর্শ করত, আমি অনুভব করতে পারতাম আমার শরীরে বৈদ্যুতিক ঢেউ চলছে। আমি তার আঙুল ধীরে ধীরে গর্ত খুঁজে পেতে অনুভব করতে পারি.


এতক্ষণ ধরে আমাকে জ্বালাতন করার পর, সে তার 2টি আঙুল ভিতরে ঢুকিয়ে দিল। এই সময়ে, আমি এত ভিজে ছিলাম যে আঙ্গুলগুলি মসৃণভাবে ঢুকে গেল। তার বুড়ো আঙ্গুল দিয়ে আমার ক্লিট এবং 2 আঙ্গুল আমার গুদের গভীরে ঘষে, সে আমাকে বস্তাবন্দী ট্রেনের মাঝখানে হস্তমৈথুন করতে শুরু করে।

সাথে সাথে চলে আসলাম! আমি আমার ভগ থেকে তরল প্রবাহ এবং তার আঙ্গুলের সম্মুখের অনুভব করতে পারে. আমি একটা জোরে হাহাকার করেছিলাম যা আমার মনে হয় কিছু লোক লক্ষ্য করেছে কিন্তু আমি আর পাত্তা দিইনি। আমি উত্তেজনায় কাঁপছিলাম। এটা প্রচণ্ড উত্তেজনা মূল্য ছিল.

তিনি ধীরে ধীরে তার উভয় আঙ্গুল টেনে বের করলেন, আমার মসৃণ ভেজা ভগ ঠোঁট আবার চিমটি করলেন, শুধু শেষ অনুভূতি পেতে, এবং আমার স্বাদ নেওয়ার জন্য উভয় আঙ্গুল তার মুখের মধ্যে রাখুন।

এই মুহুর্তে, কিছু অসুবিধায়, আমি আবার আমার ভেজা প্যান্টি টেনে উপরে. আমি এখনও আমার উরু বিরুদ্ধে আমার কাম অনুভব করতে পারে. এই মুহুর্তে, ট্রেনটি আমার স্টপেজে পৌঁছেছিল। আমি দ্রুত নিজেকে জড়ো করে বেরিয়ে আসার পথ তৈরি করলাম। আমি হাসিমুখে বৃদ্ধের দিকে আরেকবার তাকালাম। আমি দেখতে পেলাম তার হলুদ দাঁত আমার দিকে ফিরে হাসছে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)