Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Unexpected Fuck With A Beggar In A Bus
#1
হাই, এই আবার Hashita. আমাদের পুরানো চাকর রাজের সাথে কিছু কামোত্তেজক সেক্স করার পর আমরা একটি নতুন শহরে চলে এসেছি।

আমি আমার বন্ধুর অনুষ্ঠানে গিয়েছিলাম এবং বাড়ি ফিরছিলাম। আমি বাস স্টেশনে ছিলাম যেখানে সমস্ত স্লিপার বাস পূর্ণ ছিল এবং সিটার বাসগুলিও ছিল। শুধু পাবলিক বাস বাকি ছিল। আমার স্বামী অসুস্থ থাকায় আমাকে যত তাড়াতাড়ি সম্ভব বাড়িতে তৈরি করতে হয়েছিল।

তাই আমি একটি সাধারণ টিকিট কিনে শেষ সিটে চলে গেলাম। দেরি হয়ে গেল ২টা। বাসটি পুরোপুরি দখল করা হয়নি। অর্ধেকেরও কম আসন দখলে ছিল। স্থানীয় ভিক্ষুকদের সঙ্গে কন্ডাক্টরের লড়াই চলছিল। তারা একটি আসন চেয়েছিল কিন্তু টাকা ছিল না। কোনোমতে ভিক্ষুকরা এসে বাসের মেঝেতে বসল।

বাসে বৃদ্ধ মহিলা এবং কয়েকজন মধ্যবয়সী পুরুষ ছিল। তাই আমি সেখানে একমাত্র যুবতী ছিলাম। ভিক্ষুকরা মাতাল ছিল। বাস চলতে শুরু করল, আর ভিক্ষুকরা সারা বাসে ঘুমাচ্ছে।

একজন ভিক্ষুক ছিল মোটা এবং পচা পনিরের মতো গন্ধ। সে আমার পায়ের কাছে ঘুমাচ্ছিল। আমি ঘুমাতে পারিনি। আমি একটি মিনিস্কার্ট এবং একটি টি-শার্ট পরা ছিল. ভিক্ষুক আমার ভেতরটা ভালো করে দেখতে পায়। বৃদ্ধ মহিলারা একটি স্টপে নামলেন, এবং পরে পুরুষরাও। বাস আমার, ঘুমিয়ে থাকা কন্ডাক্টর এবং ভিক্ষুকদের সাথে রেখে গেছে।

তারপর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম। এবং হঠাৎ, আমি অনুভব করলাম কেউ আমার পা ঘষছে। চোখ খুলে দেখি আমার নিচে শুয়ে থাকা ভিখারিটি আমার পা ঘষছে। এই ভিক্ষুক ছাড়া আর কেউ না থাকায় আমি সরতে চাইনি।

আমি ভয় পেয়েছিলাম যে তারা আমাকে আঘাত করবে। তাই আমি ভিক্ষুককে সে যা চায় তাই করতে দিলাম। আমি আবার ঘুমাতে গেলাম। এবার অনুভব করলাম তার হাত আমার পায়ে আমার হাঁটুর দিকে। সে আমার পা ঘষছিল। তার হাত আমার ফর্সা পায়ের উপর রুক্ষ এবং খুব অন্ধকার ছিল. আমি কিছু মনে না করে ঘুমিয়ে গেলাম।

ভিক্ষুক আমার ভেতরের উরুতে হাত রাখল। তিনি আমার ভিতরের উরু ঘষে এবং আমার স্কার্ট একটু পিছনে ধাক্কা ছিল. আমি কি ঘটবে তা নিয়ে ঘাবড়ে যাচ্ছিলাম, কিন্তু স্লুট রাজ আমার মধ্যে অন্য কিছু চেয়েছে। কিছু মজা হয়ত এই একাকী বাসে ভিখারি একজন অপরিচিত লোকের সাথে। তাই আমি তাকে চালিয়ে যেতে দিলাম।

তার রুক্ষ হাত আমার প্যান্টির কাছে চলে আসছিল। আমি ভিজে যাচ্ছিলাম। ভিক্ষুক আমাকে যে আনন্দ দিচ্ছে তা আমি উপভোগ করছিলাম। আমি ভাবছিলাম যে সে আমার ভিজা প্যান্টি স্পর্শ করলে তার প্রতিক্রিয়া কি হবে, জেনে যে সে আমাকে চালু করছে। আমার হার্টবিট দ্রুত বাড়ছিল।

অবশেষে, তিনি আমার ভেজা প্যান্টি স্পর্শ করলেন এবং এটি ভিজে কি না তা পরীক্ষা করছিলেন। আমি তার প্রতিক্রিয়া পরীক্ষা করার জন্য আমার চোখ খুললাম, এবং কাকতালীয়ভাবে, তিনিও তার চোখ খুললেন। আমাদের চোখ মিলল, এবং কিছু সময়ের জন্য, আমরা একে অপরের দিকে তাকিয়ে রইলাম।

তারপর ভিক্ষুক সাহসী পদক্ষেপ করল। তিনি আমার প্যান্টি টান আউট এবং আমার ভেজা প্যান্টি শুঁকতে শুরু. আমি উত্তেজিত হচ্ছিলাম। তিনি আমার প্যান্টি চাটলেন, এবং আশ্চর্যজনকভাবে তিনি জানালার বাইরে ছুঁড়ে ফেলে দিলেন কারণ এটি চাটার পর শুকিয়ে গিয়েছিল। আমি শোকাগ্রস্থ ছিলাম. কিন্তু আমার নগ্ন ভেজা গুদের ছোঁয়ায় শীতল বাতাস আমাকে ভুলে গেল ভিখারিটি কি করেছে।

সে এসে আমার গুদ স্পর্শ করল। আমি পেছনে ঝুঁকে পড়লাম। তিনি আমার গুদ আঙ্গুল দিয়ে ধীরে ধীরে তার আঙ্গুল টেনে আউট, এবং আমার উরু গিয়েছিলাম, এবং তিনি সামনে থেকে আমার bums grabbing চেষ্টা. কিন্তু আমার স্কার্ট তাকে বিরক্ত করছিল। তাই সে আমার স্কার্টটা বের করে দিল, এবং সেটাও বাইরে ফেলে দিল।

আমি রেগে গিয়ে তাকে জিজ্ঞেস করলাম, “এখন কেন এমন করলে? আমি কিভাবে অর্ধনগ্ন বাইরে যেতে পারি? "

তার একটা দুষ্ট হাসি ছিল। আমি শুধু আমার স্কার্ট দেখতে জানালা থেকে উঁকি. বাইরে কোথাও পড়ে ছিল। বাইরে উঁকি দেওয়ার সময়, আমি আমার বুঁদটি একটু উঁচু করেছিলাম, এবং ভিক্ষুক আমার বুমটি চেপে ধরেছিল। আমি একটা নিচু হাহাকার ছেড়ে দিলাম। এবং তিনি আমার পাছা ফাটল মধ্যে বিভক্ত এবং আমার পায়ু ছিদ্র ঘষা ছিল.

আমার সারা শরীর কাঁপছিল। ভাগ্যক্রমে আমার ব্যাগে একজোড়া স্কার্ট ছিল। কিন্তু আমি ভিক্ষুক ভর্তি পাবলিক বাসে অর্ধ-উলঙ্গ ছিলাম, যা আমাকে ঘুরিয়ে দিচ্ছিল। তারপর বাস থামলো। কেউ আমাকে অর্ধ নগ্ন দেখতে পারে বলে আমি ভয় পেয়েছিলাম। তাই আমি আমার ব্যাগটি নিলাম, কোলে রাখলাম এবং আমার উরু ঢেকে রাখার চেষ্টা করলাম।

কন্ডাক্টর নেমে সব ভিক্ষুকদের বেরিয়ে আসতে বললেন। এই ভিক্ষুক যে আমাকে উত্তেজিত করছিল সিটের নীচে লুকিয়ে আমাকে বলল তাকে ঢেকে দিতে। আমি ওকে আমার পা দিয়ে ঢেকে দিলাম। কন্ডাক্টর চেক করতে এসে আমার দিকে এলো। খুব অন্ধকার ছিল, যাতে সে আমাকে অর্ধনগ্ন অবস্থায় খুঁজে পায়নি।

তিনি আমাকে বললেন, বাসটি পরের দিন দুপুর ২টার মধ্যে শহরে পৌঁছাবে। আমি একটু অসুখী ছিলাম। আমি আমার অসুস্থ স্বামীর সাথে থাকতে চেয়েছিলাম, যেখানে আমি ভিক্ষুকের সাথে কিছু ব্যক্তিগত মজা করতে পেরে বেশ খুশি ছিলাম।

কন্ডাক্টর নেমে বললেন, "এই বাস আর থামবে না, তাই ভালো করে ঘুমাও।" তারপর বাস শুরু হল, আমি ব্যাগটা একপাশে রাখলাম। আমি দেখলাম যে ভিক্ষুক আমার ভেজা রস পান করছে, যা আমার ভেজা গুদ থেকে বেরিয়ে আসছে। সে উঠে এল, সেও অর্ধ-উলঙ্গ – শুধু একটা ছেঁড়া লুঙ্গি।

তিনি আমার কাছে এসে আমার টি-শার্টের উপর আমার স্তন টিপে দিলেন। এবং সে আমার টি-শার্ট টেনে ছুঁড়ে ফেলে দিল! তিনি বললেন, "চিন্তা করবেন না, আপনার ব্যাগে এক জোড়া পোশাক আছে, এবং বাসটি খালি।" তিনি তারপর আমার ব্রা ছিঁড়ে এবং পাশাপাশি এটি আউট নিক্ষেপ.

ঠাণ্ডা অন্ধকার খালি বাসে অচেনা অপরিচিত লোকের সামনে আমি সম্পূর্ণ নগ্ন। আমি চালু ছিল. আমি তখন ওকে সিটের উপর ঠেলে দিয়ে হাঁটু গেড়ে বসলাম। এটাকে আরো কামোত্তেজক করার জন্য আমি তার লুঙ্গি তুলে তার বাঁড়ার কাছে গেলাম। আমি তার লুঙ্গির ভিতর ছিলাম।

এটি খুব নোংরা এবং দুর্গন্ধযুক্ত ছিল। কিন্তু ভিক্ষুক দ্বারা চোদার অভিজ্ঞতা আমার ছিল। তাই আমার কাছে নতুন কিছু না। আমি তার শিশ্ন রাখা এবং একটি দীর্ঘ sniff ছিল. এই গন্ধটি আমি আগে বর্ণনা করেছি, একটি পচা পনির। এটা লোমে ভরা ছিল যেগুলো আমার মুখ জুড়ে ছিল।

আমি তার বাঁড়া তুলে তার বল চাটলাম. আমি এটি চাটতে থাকলাম, এবং ভিক্ষুক আমার মাথাটি তার ক্রোচ এলাকায় গভীরভাবে ঠেলে দিল। আমি তখন তার লুঙ্গি থেকে বেরিয়ে এসে কিছুটা শ্বাস নিলাম। তারপর আমি ওর লুঙ্গিটা খুলে ফেললাম, আর আমি একই কাজ করে লুঙ্গিটা জানালার বাইরে ফেলে দিলাম।

আমি বললাম, “আমি একটা ব্র্যান্ডেড লুঙ্গি পেয়েছি যেটা আমি আমার স্বামীর জন্য নিয়ে এসেছি। তোমার কাছে থাকবে।" আমরা দুজনেই নগ্ন ছিলাম। তারপর আমি দৈত্যকে ছাড়াতে তার উরু ছড়িয়ে দিলাম। এটা খুব পুরু এবং দীর্ঘ ছিল. আমি শিশ্নের মাথায় চুমু খেলাম এবং তার নোংরা এবং না ধোয়া শিশ্ন চুষতে শুরু করলাম। আমি একজন পেশাদার ছিলাম, তাই তিনি সবকিছু উপভোগ করেছিলেন।

পাঁচ মিনিট পর সে কাম করার ইঙ্গিত দিল। আমি তার শিশ্ন গভীর রাখা, এবং তিনি কোন সময় মুক্তি. আমার পুরানো শহরে আমি যে ভিক্ষুকটি পান করেছি তার তুলনায় এটি খুব নোনতা ছিল। আমি একরকম তা পান করলাম, কিন্তু আমার গলা শুকিয়ে গেল এবং দম বন্ধ হয়ে আসছিল। আমি তাকে পানির ইশারা দিলাম।

তিনি আমার ব্যাগে খোঁজাখুঁজি করেও কিছুই পাননি। আমি প্রচন্ডভাবে শ্বাসরোধ করছিলাম, কিন্তু ভিক্ষুকের অন্য পরিকল্পনা ছিল। তিনি উঠে বাসের চারপাশে কিছু খুঁজছিলেন। এবং তারপরে তিনি একটি খালি এবং চূর্ণ বোতল খুঁজে পেলেন। আমি জানতাম না সে কি করছে। তিনি এসে আমার সিটে বসলেন, আর আমি বাসের মেঝেতে।

আমি তাকে জিজ্ঞেস করলাম সে কি করছে। তিনি তারপর বোতলে তার শিশ্ন মাথা রাখা এবং প্রস্রাব শুরু. আমি তাকে দেখে দুষ্টু হাসলাম। যেহেতু আমি ভিক্ষুকের প্রস্রাব অনেকবার পান করেছি, তাই আমি বিরক্ত হইনি। সে পুরো এক লিটারের বোতলে ভরে দিল। এবং তারপর তিনি আমার চিবুক ধরা এবং আমার মুখে তার বর্জ্য ঢালা শুরু.

এটা খুব নোংরা গন্ধ এবং স্বাদ খুব খারাপ ছিল. কিন্তু আমি আনন্দে তা পান করলাম। আমি অর্ধেক বোতল খালি. চলন্ত বাসে একজন অচেনা ভিক্ষুক আমাকে উলঙ্গ করে তার নোংরা প্রস্রাব খাওয়াচ্ছিল। কেমন একটা পরিবেশ।

সে তখন বোতল বন্ধ করে একপাশে রাখল এবং আমাকে টেনে তুলল, এবং আমাকে চুমু খেতে লাগল। আমি তাকে শক্ত করে জড়িয়ে ধরেছিলাম, এবং আমরা কিছু সময়ের জন্য চুমু খেলাম। তারপর আমাকে ধাক্কা দিয়ে বাসের মেঝেতে ফেলে দিল। সে তার নোংরা পুরানো অন্তর্বাস আমার মুখে রাখল যাতে আমি কোন শব্দ না করি।
আমার গুদ ভিজে গেল। তাই ভিতরে ঢুকতে তার খুব একটা কষ্ট হয়নি। সে আমাকে এক ঘন্টার বেশি চুদেছে এবং আমার গর্ভে তার বীর্য ছেড়ে দিয়েছে। আমি সত্যিই ক্লান্ত এবং তৃষ্ণার্ত ছিল. আমি ভিক্ষুকের প্রস্রাবের বোতলটা নিয়ে পান করলাম। আমি ভিখারির প্রস্রাব জলের মতো পান করা কত্তীর মতো।

আমি বোতল খালি করেছিলাম কিন্তু এখনও খুব তৃষ্ণার্ত ছিল. ভিক্ষুকের অন্য পরিকল্পনা ছিল। অন্য একজনের ঢোকার সময় হয়ে গেল। এটা নিঃসন্দেহে ড্রাইভার ছিল. আমি প্রবলভাবে প্রতিরোধ করছিলাম। তিনি বলেন, "শান্ত থাকুন। আপনি এটা উপভোগ করবেন,” আমি বললাম, ঠিক আছে।

সে ড্রাইভারের কাছে গেল। ভিক্ষুককে নগ্ন অবস্থায় দেখে চালক হতবাক হয়ে বাস থামিয়ে দেন। একটা সিটের আড়ালে লুকিয়ে রইলাম। সে ভিক্ষুককে বকাঝকা করতে লাগল। কিন্তু তখন ভিক্ষুক তাকে আমাদের সেক্সের কথা বলে এবং সহযোগিতা করলে তাকে যাত্রার প্রস্তাব দেয়। তার চোখ দেখলাম। তিনি খুব আগ্রহী এবং হ্যাঁ বলেন. তাই তখন ভিক্ষুক আমাকে বেরিয়ে আসতে বলল।

আমি শিহরিত বোধ. আমি ড্রাইভারের সিটের নীচে গিয়েছিলাম, এবং তিনি হতবাক হয়েছিলেন। আমি ধীরে ধীরে তার প্যান্টের জিপ খুললাম, তার ডিকটি বের করলাম এবং এটি নিয়ে খেলতে শুরু করলাম। আমি এটা চুষে এবং কোন সময় তাকে কাম. আমি এটা পান. কিছুক্ষণের মধ্যেই নির্জন গলিতে বাস দাঁড় করিয়ে দিল। এবং তিনি বেরিয়ে এলেন, এবং তারপর আমি ভিক্ষুককে বললাম আমি তৃষ্ণার্ত।

সে আমার কানে ফিসফিস করে বলল। আমি এটা শুনে খুশি. আমি ড্রাইভারকে টেনে মাঝপথে নিয়ে এলাম। এবং তার সামনে হাঁটু গেড়ে তার প্যান্ট এবং আন্ডারওয়্যার নামিয়ে দিল। এবং তার শিশ্ন মধ্যে বোতল রাখা এবং তাকে প্রস্রাব করতে বলেন. তিনি খুব মর্মাহত হলেন। এরপর তিনি বোতলটি সম্পূর্ণরূপে পূরণ করেন।

আমি তার শিশ্ন থেকে এটি গ্রহণ, এবং তিনি ফোঁটা ছিল, তাই আমি তার প্রস্রাব ড্রিপিং শিশ্ন চুষা. তার প্রস্রাব একটু মিষ্টি ছিল। আমি তারপর আমার মুখে বোতল রাখা এবং তার প্রস্রাব পান. বোতল খালি করলাম। বাস ড্রাইভার খুব খুশি, এবং তারপর তিনি উলঙ্গ এবং বাসের ভিতরে আমাকে টেনে আনে.

ভিক্ষুক চালকের আসনের কাছে কিছু খুঁজছিলেন এবং ইঞ্জিন তেলের বোতল নিলেন। তিনি এসে আমাকে সব চারে থাকতে বললেন। আমি করেছিলাম. তারপর সে আমার মলদ্বারে কিছু ইঞ্জিন তেল ঢেলে তা লুব্রিকেট করে। এবং তারপর সে মেঝেতে শুয়ে পড়ল এবং আমাকে তার শিশ্নের উপর আমার পাছা দিয়ে বসতে বলল।

যদিও সে কিছু তেল দিয়েছে, আমার পাছায় ঢোকা খুব কঠিন ছিল। একরকম আমি এটা তৈরি, এবং তারপর ড্রাইভার আমার ভগ ভিতরে তার শিশ্ন ধাক্কা. তারা আমার উভয় গর্ত চোদা ছিল. আমি প্রচন্ড হাহাকার করছিলাম।

আমি বাস ড্রাইভার চুম্বন করছিলাম এবং ভিক্ষুক পিছন থেকে আমার boobs fondling ছিল. এক ঘণ্টারও বেশি সময় ধরে তারা আমাকে নির্দয়ভাবে চুদেছে। তারপর তারা তাদের নিজ নিজ গর্তে তাদের বীর্য নির্গত করে, এবং আমিও একটি অর্গ্যাজম পেয়েছি। আমরা ক্লান্ত ছিলাম.

আমি বাস ছেড়ে যাওয়ার সময় জরুরিভাবে প্রস্রাব করতে হয়েছিল। ভিক্ষুক আমার হাত ধরে অপেক্ষা করলো। আমাকে প্রস্রাব করার জন্য একজন ভিক্ষুককে অনুরোধ করা খুব অদ্ভুত ছিল। আমি তাকে প্রচন্ডভাবে অনুরোধ করছিলাম, আর সে আমার অবস্থা দেখে হাসছিল। তারপর সে একটা চুক্তি করল যে আমাকে কুকুরের মত প্রস্রাব করতে হবে।

আমি বেশ রোমাঞ্চিত ছিলাম, কিন্তু আমি আর ধরে রাখতে পারিনি। তাই আমি রাজি হয়ে গেলাম। তাই বাসের সিটের উপরে বেল্ট রয়েছে যাতে লোকেরা দাঁড়িয়ে থাকার সময় এটি ধরে রাখে। সে এক ধাক্কায় খুব শক্ত করে বের করে আমার গলায় বেঁধে আমাকে কুকুর বানিয়ে দিল। তখন আমি সব চারে ছিলাম।

ভিক্ষুকটি বেল্টটি ধরে ছিল, আর বাস ড্রাইভার পেছন থেকে আমার পাছায় ছটফট করছিল। আমরা জঙ্গলের গভীরে ঢুকে পড়লাম। ভিক্ষুক আমার প্রস্রাব ধরে রাখার জন্য আমাকে জ্বালাতন করছিল। তিনি একটি নিম গাছের কাছে থামলেন এবং আমাকে কুকুরের প্রস্রাব করার আগে জায়গাটি শুঁকতে বললেন। আমাকে কুকুরের মতো মনে হয়েছিল।

তারপর আমি কুকুরের মতো আমার ডান পা বাতাসে তুললাম এবং আমার প্রস্রাব বের করে দিলাম। এটি অপমানিত হচ্ছিল, কিন্তু একই সাথে, আমি এটি উপভোগ করছিলাম। কিন্তু যা অপ্রত্যাশিত ছিল, ড্রাইভার কুকুরের মতো আমার প্রস্রাব রেকর্ড করছিল। বেশ ভালো লাগলো।

তারপর তিনি আমাকে গাছে আমার প্রস্রাব শুঁকতে এবং এটি চাটতে বললেন। আমি করেছিলাম. আমাকে কুকুরের মতো মনে হয়েছিল। ভিক্ষুক আর ড্রাইভার দুজনেই হাসছিল। তারপর আমরা সেখানে জঙ্গলে সেক্স করি। ভোর ৫টা পর্যন্ত আমরা সবাই নোংরা সেক্স করেছি। তারা আমাকে বিষ্ঠা বানিয়ে বালি দিয়ে ঢেকে দেয়, যেমন একটি কুকুর একটি গর্ত খুঁড়ে তাতে বিষ্ঠা করে এবং আবার বালি দিয়ে ঢেকে দেয়।

একইভাবে আমি একটি গর্ত খনন এবং এটি বিষ্ঠা. আমি দুজন অপরিচিত লোকের সামনে বসে ছিলাম। পিছন থেকে একজন মহিলার দৃশ্য যখন সে ঝাঁকুনি দিচ্ছে তা যে কোনও পুরুষকে চালু করবে। তারা সেই কাজটিও রেকর্ড করেছে। আমরা সেক্সের আরেকটি সেশন করেছি। তারপর তারা উভয়ই চারে ছিল, এবং আমি বিভ্রান্ত ছিলাম।

তখন ভিক্ষুক বলল ওদের পায়ু চাটতে। আমি প্রথমে না বলেছিলাম, কিন্তু আমি এটি চেষ্টা করতে চেয়েছিলাম। আমি গিয়ে ভিক্ষুকের মলদ্বার শুঁকে নিলাম। মনে হল সে বিষ্ঠায় ভারাক্রান্ত। আমি আমার জিভ বের করে তার নোংরা বিষ্ঠা ভরা পাছাটা চাটলাম। সে আমাকে জিভ ফাক তার গর্ত.

আমি আমার জিভটা ওর মলদ্বারে ঢুকিয়ে দিলাম। নিঃসন্দেহে তার গর্ত বিষ্ঠায় ভরা ছিল। আমি আমার জিহ্বা দিয়ে এটি স্পর্শ করতে পারে. আমি জিহ্বা তাকে fucked এদিকে ড্রাইভার কৌতূহলী ছিল এবং আমার হাত টান এবং তার গর্ত ভিতরে এটি নির্দেশ. ভিখারির গর্তে জিহ্বা চোদার সময় আমি তার গাধায় আঙুল দিয়ে চোদাচ্ছিলাম। তারপর আমি অবস্থান পরিবর্তন.

আমি ভিক্ষুকের মলদ্বারে আঙুল দিয়ে চোদাচ্ছিলাম এবং ড্রাইভারের মলদ্বারে জিভ দিয়ে চোদাচ্ছিলাম। তারও ভিতরে কিছু বিষ্ঠা ছিল। তারপর ভিক্ষুক উঠে, আমার পিছনে গিয়ে, এবং আমার পাছা fucked. ড্রাইভার হঠাৎ আমার মুখের উপর farted যখন আমি জিহ্বা তাকে চোদা ছিল.

এটা খুবই ঘৃণ্য ছিল, কিন্তু আমি চালিয়ে গেলাম। ভিক্ষুক আমার মলদ্বারে তার বীর্য নির্গত করেছে, এবং আমি ড্রাইভারের পাছায়ও কাজ করেছি। আমরা আমাদের বাসের দিকে যেতে লাগলাম। বাসে ঢুকতেই চালক তার পোশাক পরে বাস স্টার্ট দেন।

কিন্তু ভিক্ষুক এমন কিছু বলল যা আমি আশা করিনি। তিনি বললেন, আমি তোমাকে এখানে বিয়ে করব এবং তোমাকে আমার স্ত্রী বানিয়ে আমার গ্রামে নিয়ে যাব। আমি সাথে সাথে বললাম না। কিন্তু তিনি বলেছিলেন, "অন্তত আমাকে আপনার চারপাশে একটি গাঁট বেঁধে দিতে দিন এবং আপনি আপনার শহরে না পৌঁছানো পর্যন্ত আমাদের স্বামী-স্ত্রীর মতো থাকতে দিন।"

নিষ্পাপ মুখ রাখলেন। এতে কোনো ক্ষতি হয়নি বলে আমি মেনে নিলাম। এরপর তার কোমরের দড়ি খুলে ফেলে। দক্ষিণাঞ্চলীয় মানুষ একটি ঐতিহ্যগত কারণে তাদের কোমরে একটি দড়ি বাঁধা আছে। সে তার শিশ্নের চারপাশে এটি ঘষে এবং আমার গলায় রাখল, এবং ড্রাইভার আমাদের বিবাহ রেকর্ড করছিল।

ভিক্ষুক তিনটি গিঁট বেঁধেছে। এখানে আমি, অন্য পুরুষের স্ত্রী, একজন নোংরা এবং অপরিচিত ভিক্ষুক। আমি তার পায়ে পড়ে আশীর্বাদ নিলাম। সে আমাকে টেনে ধরে শক্ত করে জড়িয়ে ধরল। আমি আবার তৃষ্ণার্ত ছিল. কিন্তু আমরা বোতল পথ পিছনে রেখেছি। তাই চালক বাসের ভিতরে বিশৃঙ্খলা করতে চাননি বলে বাসটি কোথাও থামে।

ভিক্ষুক আমাকে টেনে বের করল। এবং আমার মুখের ভিতরে তার শিশ্ন রাখা এবং প্রস্রাব শুরু. এইবার আমি স্বর্গীয় অনুভব করলাম। তিনি তারপর তার প্রস্রাব সমাপ্ত, এবং আমি পরিষ্কার তার শিশ্ন চাটা. এটা দেখে চালকের মাথায় খাড়া হয়ে গেল। তাই দুজনেই সদ্য বিবাহিতা মহিলাকে চুদেছি।

তারপর আমরা ভিতরে এলাম, এবং আমরা পোশাক পরে নিলাম। আমি তাকে একটি লুঙ্গি দিলাম যা আমার স্বামীকে দেওয়ার কথা ছিল। কিন্তু ভিক্ষুক আমার দ্বিতীয় স্বামী। তাই আমি খুশি হয়ে ওকে দিলাম। এবং আমি আমার পোশাক পরেছিলাম, এবং আমরা সকাল পর্যন্ত ঘুমিয়েছিলাম। ইতিমধ্যে, আমি ড্রাইভার এবং আমার নতুন স্বামীকে তাদের সক্রিয় রাখতে একটি ব্লোজব দিয়েছি।

আমরা আমাদের গন্তব্যে পৌঁছে যাচ্ছিলাম। তখন ভিক্ষুক চালককে একটি আবর্জনার বিনে থামতে বলেন। সে নিচে নেমে সেখান থেকে একটা খালি বোতল নিল। তিনি আমাকে বলেছিলেন যে এটি অর্ধেক পর্যন্ত ড্রাইভারের প্রস্রাব দিয়ে পূর্ণ করতে এবং বাকিটা পান করতে।

আমি ড্রাইভারের সিটের নীচে গিয়ে তার অন্তর্বাস টেনে নামিয়ে দিলাম, এবং তাকে প্রস্রাব করতে অনুরোধ করলাম। তিনি করেছেন এবং অর্ধেক বোতল ভরাট, এবং বাকি আমি সরাসরি তার শিশ্ন থেকে পান এবং তাকে পরিষ্কার চুষা.

তারপর বোতলটা ভিক্ষুকের শিশ্নের নিচে নিয়ে গেলাম। তিনি প্রস্রাব করতে শুরু করেন কিন্তু বাকি অর্ধেকই পূরণ করতে পারেন। তিনি cums পর্যন্ত তাকে একটি blowjob দিতে আমাকে বলেন. আমি খুব দ্রুত তার শিশ্ন স্তন্যপান. আর ওটা আমার মুখ থেকে বের করে ওর বীর্যগুলো প্রস্রাবের বোতলে ঢুকিয়ে দিল। তিনি ঢাকনা বন্ধ করে একটি সুন্দর ঝাঁকান দিলেন।

এটি তাদের প্রস্রাব এবং শুক্রাণুর একটি কম্বো ছিল। তারপরে তিনি আমার চোয়াল ধরেছিলেন এবং সেই তরলটির সামান্য অংশ ঢেলে দিয়েছিলেন এবং আমাকে বলেছিলেন যে এটি তাদের সম্পর্কের সার্বভৌম। তিনি আমাকে পরের বার দেখা না হওয়া পর্যন্ত এটি রাখতে বলেছিলেন। এবং যখনই আমি তাকে স্মরণ করি তখনই পান করুন।

তারপর আমি ড্রাইভার এবং আমার নববধূ উভয় ভিক্ষুককে আমার নম্বর এবং ঠিকানা দিয়েছিলাম এবং তাদেরও নিয়েছিলাম। এবং বাস স্টেশন এসে পৌঁছেছে। আমি তাদের একটি আলিঙ্গন এবং চুম্বন দিলাম, বাস থেকে নেমে সোজা আমার বাড়ির দিকে রওনা দিলাম।

ভালো করে গোসল সেরে বোতলটা গোপন জায়গায় লুকিয়ে রেখেছিলাম। আমার স্বামী ব্যবসায়িক সফরে যাওয়ার পর, আমি ভিক্ষুক এবং ড্রাইভারকে বাড়িতে ডেকেছিলাম। আমরা কিছু সুন্দর মজা ছিল
[+] 1 user Likes Kara lina's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Update or previous story!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)