Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর যৌন জ্বালা (সম্পুর্ণ)
#1
আগের পার্টের লিংকঃ https://xossipy.com/thread-42936.html

মিমি চক্রবর্তী এবং ইফতির এই যৌন সম্পর্ক চলতেই থাকলো। সিনেমা, রাজনীতি নিয়ে ব্যস্ত মিমির যখনি ইচ্ছা করে, তখনি ইফতিকে ডেকে এনে গুদ-পোঁদ মারায়। দারুণ সুখের জীবন যাচ্ছে তার। সিনেমাতেও একের পর এক হিট পাচ্ছে। রাজনীতিক ক্যারিয়ারও বেশ ভালোভাবে যাচ্ছে। মিমি তার এই সফলতার পিছনে ইফতির বাড়ার সবচে বড় ভুমিকা আছে বলে মনে করে। প্রায়শই সবার চোখের আড়ালে ঘুরতে যায় তারা। কতজায়গায় কত অদ্ভুত স্টাইলে যে তারা চুদাচুদি করেছে তার ইয়াত্তা নেই। কলকাতায় সব চিনে ফেলতে পারে বলে ইফতি নিয়ে ঘুরতে বের হলে মিমি সবসময়ই একটু শহরে থেকে বেশ দূরে আসে। আজকে তেমনি একটা দিন। শহর থেকে অনেক দূরে একটা জায়গায় ঘুরতে এসেছে তারা। দুর্ভাগ্যজনক ভাবে একটা জায়গায় পায়নি তারা যেখানে একটু মন মতো চদাচদি করবে। যদিও গাড়িতেই ইফতির সাথে একদুবার চুদাচুদি করেছে সে। কিন্তু গাড়িতে সংগমে বেশ ঝামেলা। তাই গাড়ির অপশন আপাতত সে ভাবছে না। তবে কোন উপায় না পেলে এটাতো আছেই। এখন একটা রেস্টুরেন্টে বসে হালকা খাবার খাচ্ছে তারা।  মিমি পিৎজা খাচ্ছে।  ইফতি কোল্ড ড্রিংকস্‌ খাচ্ছে।  বিগত ৬মাস যাবৎ তারা দুইজন প্রতিনিয়ত চোদাচুদি করছে। সেজন্য তাদের দুইজনের সম্পর্ক এখন শুধু সেক্স পার্টনারে সীমাবদ্ধ নেই, প্রেমিক প্রেমিকায় রূপান্তরিত হয়ে গেছে।  যদিও বাইরের মানুষের কাছে সব গোপন রেখেছে। মিমির পরনে একটা নীল রঙের শাড়ি। সে একদম খাটি বাঙালি বধুবেশ নিয়েছে। আর ইফতি ক্যাজুয়াল জামা পরে আছে।
ইফতি তার গ্লাসের ফাঁক দিয়ে মিমির যৌবনসুধা পান করছে। ওর তীব্রা লালসা ভরা দুই চোখ মিমির শরীরের খাঁজে খাঁজে ঘুরছে। যেন চোখ দিয়েই মিমিকে চেটে চেটে খাচ্ছে। মিমি বললো,
-       অভাবে তাকিয়ো না। আমি নিজেকে কন্ট্রোল করতে পারবো না।
-      এবার বুঝো! সিনেমায় তোমার ওসব অঙ্গভঙ্গি দেখে তোমার ভক্তদের কি অবস্থা হয়।
-      আমরাতো চাইই আমাদের ভক্তরা কল্পনায় আমাদের চুদে ভাসিয়ে দিক। নয়তো খামোখা পোঁদ নাচিয়ে হাঁটার দরকার কি বলো!
-      নায়িকাদের পোঁদ নাচানো দেখলে সত্যি মাথা খারাপ হয়ে যায়।
-      আচ্ছা, আমি ছাড়া টলিউডের কোন নায়িকাকে চোদার ইচ্ছা তোমার?
-      এখনকার নায়িকাদের মধ্যে রিতাভরি আর পার্নোমিত্র কে। আর সবমিলিয়ে কোয়েল মল্লিককে। তোমার কোন নায়ক দিয়ে গুদ মারাতে ইচ্ছে করে।
-      রনবির কাপুর।
হঠাৎ ইফতি মিমির হাত চেপে ধরলো,
-      উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ সোনা, তোমাকে আজ যা লাগছে! দারুন সেক্সি তোমার রসে ভরা গতর দেখে দেখে আমার লেওড়াটা একদম শক্ত হয়ে গেছে গো।
মিমি মুখে কিছু বললো না। একটু হেসে টেবিলের তলা দিয়ে নিজের পা ইফতির পায়ের উপরে রাখলো। ইফতি ওর পা দিয়ে মিমির পা ঘষতে লাগলো। মিমি দারুন উত্তেজিত হয়ে গেলো। তার মনে হল যেভাবেই হোক এখনে ইফতিকে দিয়ে তার চুদাতে হবে। চোদার কথা ভাবতেই তার ভোদাটা রসে ভিজে গেলো।
-      আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ ইফতি, বন্ধ করো।  আমি একেবারে গরম হয়ে গেছি। ভোদা রসে ভিজে জবজব করছে।
-      হ্যা সোনা, আমার লেওড়ার অবস্থাও খারাপ। তোমাকে এখনই একবার চুদতে ইচ্ছা করছে।
ইফতির কথা শুনে মিমির অবস্থা আরও খারাপ হয়ে গেলো। ইফতির লেওড়া ভোদায় না নিলে আর চলছে না। মিমি নিজের পা ধীরে ধীরে উপরের দিকে তুলতে লাগলো। একসময় ইফতির লেওড়াতে ঠেকলো।  ইফতি কৌতুহলী হয়ে দেখছে মিমি কি করে।  মিমি পা দিয়ে প্যান্টের উপর দিয়ে ইফতির লেওড়া ঘষতে লাগলো। ইফতির লেওড়া বারবার ফুলে ফুলে উঠছে। ইফতির চোখ বড় বড় হয়ে গেছে। সে মিমির পায়ের সাথে লেওড়াটাকে চেপে চেপে ধরছে।
-       ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌মাআআআআ খুব ভালো লাগছে জান। হ্যা সোনা এভাবেই করো। মিমি সোনাগো তোমাকে এখনই চুদতে হবে। নইলে আমার লেওড়া ফেটে যাবে।
ইফতির কথা শুনে মিমির ভোদায় আরো রস জমে গেলো। টের পাচ্ছে ভোদার রসে তার প্যান্টি ভিজে যাচ্ছে। বুঝতে পারলো, এখনই একবার না চোদালেই নয়। হঠাৎ রেস্টুরেন্টের বাথরুমের কথা মনে হলো। ওখানেইতো তারা চোদাচুদি করতে পারে।
-       ইফতি, আমি টয়লেটে যাচ্ছি। আমি চাই তুমি ওখানেই আমাকে চুদবে। আমি যাওয়ার কিছুক্ষন পর তুমি সাবধানে আসো।
ইফতি বুঝলো মিমিকে চোদার সুযোগ এসে গেছে। তার এটাই ভালো লাগে যে, মিমি সবসময় ওর চোদন খাওয়ার জন্য ভোদা কেলিয়ে রাখে। যেখানেই সুযোগ পায় ইফতির চোদন না খেলে তার মন ভরে না।
[Image: Pics-Art-12-06-06-22-50.jpg]
মিমি টয়লেটের দিকে হাঁটতে লাগলো। পিছনে ফিরে দেখে ইফতিও তাকে অনুসরন করে ধীরে ধীরে হেঁটে আসছে।  মিমি তাড়াতাড়ি একটা লেডিস্‌ টয়লেটে ঢুকে গেলো।  বিকেলবেলা বলে এখানে ভিড় একটু কম। রেস্টুরেন্ট দামী হওয়ার কারনে সব টয়লেট একটা থেকে আরেকটা আলাদা।  তাই ভিতরে ঢুকে দরজা বন্ধ করলে তারা কি করছি কেউ দেখতে পারবে না। টয়লেটে ঢুকে ইফতি আসার আগেই মিমি নিজের প্যান্টি খুলে ফেললো।  কারন মিমি ইফতিকে বুঝাতে চাচ্ছে যে, ওর চোদন খাওয়ার মিমি কতোটা গরম হয়ে আছে।  এমনকি প্যান্টিও পরেনি ।  তাছাড়া মিমি চাচ্ছে, ইফতি পেটিকোটের ভিতরে হাত ঢুকালেই যেন তার ভোদাটা ধরতে পারে। কিছুক্ষন পর ইফতি টয়লেটে ঢুকলো। তারপর ডানে বামে তাকিয়ে দরজা বন্ধ করে দিলো। ব্যস এখন পুরো পৃথিবী থেকে তারা আলাদা হয়ে গেছে।
ইফতি মিমিকে দেয়ালে ঠেসে ধরে চুমু খেতে শুরু করলো। মিমি ওর চুমু খাওয়ার ধরন দেখে বুঝলো তার নাগর অনেক গরম হয়ে আছে। মিমিও সমানতালে চুমুর জবাব দেওয়া শুরু করলো। নিজের জিভ ইফতির মুখের ভিতরে ঢুকিয়ে দিলো। ইফতি তার জিভ চুষতে খুব ভালোবাসে। মিমি লাফ দিয়ে ইফতির কোলে উঠে গেলো। নিজের দুই পা দিয়ে ওর কোমর শক্ত করে পেঁচিয়ে ধরলো।  ইফতি মিমির ব্লাউজ খুলে একটা মাই জোরে জোরে টিপতে থাকলো। বাসায় কখনো ইফতির কোলে উঠে এভাবে আদর নেয়নি। দারুন মজা লাগছে তার। ইফতির উপরের ঠোট আস্তে আস্তে কামড়াতে লাগলো। ওর খাড়া নাকটাও একটু চুষে দিলো। মোট কথা আবেগ ভরা স্বামী-স্ত্রীদের মতো আমরা একে অপরকে আদর করছে।
কিছুক্ষন চুমাচুমি চোষাচুষি করে ইফতির কোল থেকে নেমে গেলো। মিমি এবার ইফতির প্যান্ট খুলে জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিলো। প্রথমে নিজের থুতু দিয়ে ঠোট চেটে নিলো। এরপর ওর লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করলো।  পুরো লেওড়ায় নিজের জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলো।  ইফতির এতো ভালো লাগছে যে ওর সম্পুর্ন শরীর মিমির উপরে এলিয়ে দিয়েছে।  মিমির চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরলো।
-      চোষ কুত্তি ভালো করে চোষ। খানকী মাগী চুষতে চুষতে আমার লেওড়া পিছলা বানিয়ে দে যাতে তোর ভোদায় সহজেই ঢুকে যায় উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌

[Image: Pics-Art-12-06-06-19-34.jpg]
ইফতির খিস্তি শুনে মিমির উত্তেজনা আরও বেড়ে গেলো। ওর লেওড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। ইফতি জোরে জোরে ঠাপ মেরে আমার মুখ চুদতে থাকলো। মিমিও মুখটাকে ভোদার করে ইফতির লেওড়ায় কামড় বসালো। ইফতি বুঝতে পেরেছে মিমির ভোদা রসে একেবারে ভিজে গেছে। ইফতির মুখে একটা নোংরা হাসি দেখতে পেলো। যে হাসি পুরুষরা বেশ্যাপাড়ার মাগীদের চোদার আগে হাসে। অভিনেত্রী ও সাংসদ হওয়া সত্ত্বেওনি জেকে মাগী ভাবতে মিমির ভালোই লাগলো। একটা অজানা শিহরন অনুভব করছি। ফ্রি-তে একটা ছেলেকে চুদতে দেয়, মিমি তো মাগীর চেয়েও খারাপ।  হঠাৎ ইফতি কঁকিয়ে উঠলো
-      আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ মাআআআ, আমি জানি তুমি এই মুহুর্তে চোদন খাওয়ার পাগল হয়ে আছো মিমি সোনা। তোমার ভোদা আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য হা হুতাশ করছে। মিমি, এখন তোমাকে চুদবো। তোমার ভোদার রসের স্বাদ নিতে ইচ্ছা করছে।
ইফতি মিমির মুখ থেকে লেওড়া বের করে নিলো। তারপর তার ঠোটে জোরে একটা কামড় দিয়ে মিমিকে কোলে তুলে নিলো। শাড়ির উপর দিয়ে ওর লেওড়া মিমির ভোদায় খোঁচা দিচ্ছে। লেওড়ার ছোঁয়া পেয়ে ভোদা কিলবিল করে উঠলো। কিছুক্ষন এভাবে শাড়ির উপর দিয়ে ভোদায় লেওড়া ঘষাঘষি করে মিমিকে কোমডের উপরে বসিয়ে দিলো। পেটিকোট ও শাড়ি কোমরের উপরে তুলে দিলো। ব্লাউজের বোতাম খুলে মাইজোড়া উম্মুক্ত করলো। পুরো ব্লাউজ খুললো না। এরপর ইফতি মিমির সামনে হাটু গেড়ে বসে ভোদার কাছে নাক এনে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো।
-      তো আমার চুদমারানী সেক্সি নায়িকা। খানকী মাগী তোমার ভোদায় তো রসের বান ডেকেছে। আমার লেওড়া খাওয়ার জন্য নিশপিশ করছে, তাই না? তার আগে তোমার ভোদাটা একটু চুষে নেই। দেখি আমার বেশ্যা মিমির ভোদা তার নাগরের জন্য কতোটা ভিজেছে।
মিমির টাইট ভোদা দেখে ইফতির জিভে পানি চলে এসেছে। মিমি ভাবলো দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরবে। তাহলে ভোদা চুষতে ওর সুবিধা হবে। কিন্তু ইফতি ধাক্কা দিয়ে তার হাত সরিয়ে দিলো।  ইফতি বুঝাতে চাইলো যে, মিমি নয় বরং সে-ই মিমির মালিক।  মিমি ওর কেনা খানকী দাসী।  ইফতি ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো।
-       হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ কুত্তির বাচ্চা খানকী মাগী তোর ভোদা তো রসে জবজব করছে। দাঁড়া মাগী একটু অপেক্ষা কর। তোর ভোদার জ্বালা মিটাচ্ছি।
ইফতি ডান হাতের আঙ্গুল দিয়ে মিমির ভোদা খেচতে লাগলো। কয়েক মিনিট পর ভোদা থেকে আঙ্গুল বের করে নিলো। এবার বাম হাতের আঙ্গুল আবার ভোদার ভিতরে ঢুকালো। ডান হাতের আঙ্গুল মিমির মুখে ঢুকিয়ে দিলো। মিমি নিজের ভোদার রস চেটে চেটে খেতে লাগলো।
ইফতি আরও কিছুক্ষন মিমির ভোদা খেচলো। তারপর ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় পরপর কয়েকটা চুমু খেলো। এবার মিমির ভোদায় জিভ ঢুকিয়ে ভোদা চাটতে শুরু করলো। মিমি কোমডের পাশের বেসিন আকড়ে ধরে ইফতির মুখে ভোদা নাচাতে লাগলো। এতে ইফতি আরও মজা পেয়ে গেলো। জোরে জোরে মিমির ভোদা চাটতে থাকলো। ইফতির মুখের ভিতরে মিমির ভোদার রস জমা হচ্ছে।  ইফতি পেপসি খাওয়ার মতো করে সেই রস চেটেপুটে খাচ্ছে। জোরে জোরে চাটার কারনে সারা টয়লেট জুড়ে ছলাৎ ছলাৎ শব্দ হচ্ছে।  মিমি বেসিনের পানির কল ছেড়ে দিলো।  যাতে পানির শব্দে ভোদা চাটার শব্দ চাপা পড়ে যায়। কেউ যদি ঘুণাক্ষরেও জানতে পারে নায়িকা মিমি রেস্টুরেন্টের বাথরুমে নিজের প্রেমিক দিয়ে ভোধা চুদাচ্ছে তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে। মিমির মাঝেমধ্যে বড্ড রাগ লাগে। সেলিব্রেটি বলে কি তারা মানুষ নয়!
তীব্রভাবে ভোদা চাটায় মিমি একেবারে অস্থির হয়ে গেলো। মাথা টয়লেটের দেয়ালে রাখলো। ভোদাটাকে আরও বেশি কেলিয়ে ধরে ইফতির মুখে নাচাতে থাকলো।
-      ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ ইফতিউউউউউউ আমার খুব গরম চেপেছে সোনা ভোদার রস এখুনি বের হবে। স্যরি জান, তোমার চোদার অপেক্ষায় আর থাকতে পারলাম না।
ইফতি মিমির কথা শুনে চোষার গতি বাড়িয়ে দিলো। মিমির ভোদা ওর মুখের উপরে কেঁপে কেঁপে উঠলো। রস যখন ভোদার একেবারে মুখের সামনে পড়লো, মিমি থাকতে না পেরে জোরে চেচিয়ে উঠলো। কোমডটাকে শক্ত করে আকড়ে ধরলো। তারপর নিজের চোদনবাজ প্রেমিকের মুখে কলকল করে ভোদার রস খসাতে শুরু করলো। ইফতি মুখ ফাক করে সমস্ত রস খেতে লাগলো। প্রায় ৫ মিনিট ধরে ইফতির মুখে মিমির ভোদার রস পড়লো। ইফতিও সব রস চেটেপুটে খেয়ে নিলো।
-       জান রেডী হও। তোমার স্বামী এখুনি তোমাকে চুদবে। খানকী মাগী, আজ দেখবি কিভাবে তোর বারোটা বাজাই।
-      উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ ইফতি সোনা,  আয় সোনা।  তোর খানকী বউয়ের বুকে আয়।  তাড়াতাড়ি তোর বেশ্যা বউকে চোদ। নইলে দেখবি তোর নষ্টা বউ রাস্তায় বের হয়ে রিক্সওয়ালাদের দিয়ে চোদাচ্ছে।
-      খানকী মাগী দাঁড়া আজ এই টয়লেটে ফেলে তোকে জন্মের চোদা চুদবো।
ইফতির লেওড়া মিমির ভোদায় ঘষা খাচ্ছে। মিমি কোমড ছেড়ে উঠে দাঁড়ালো। ইফতি তার জায়গায় বসলো। মিমি দুই দিকে ছড়িয়ে দিয়ে ইফতির মুখোমুখি হয়ে ওর কোলে বসলো। ইফতি ডান হাতে লেওড়া ধরে মিমির রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। এবার মিমিকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলো। মিমির একটা দুধ জোরে কামড়ে ধরে তাকে গদাম গদাম করে চুদছে তারই বাসার দারোয়ানের ছেলে।
-      ওহ্‌হ্‌হ্‌ আহ্‌হ্‌হ্‌ ওহ্‌হ্‌হ্‌ ইস্‌স্‌স্‌স্‌ উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ দা–রু– ন লাগছে সোনা। তোমাকে এই প্রথম টয়লেটে চুদছি। দারুন মজা লাগছে খানকী মাগী চুদমারানী বেশ্যা বউ আমার।
-      উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ ইফতি তোকে দিয়ে চুদিয়ে আমিও দারুন মজা পাচ্ছি রে। প্রতিবরই তুই যখন তোর আখাম্বা লেওড়া আমার ভোদায় ঢুকিয়ে দিস্‌, আমার মনে হয় তোকে দিয়ে প্রথমবার চোদাচ্ছি। দে সোনা জোরে জোরে গাদন দে। তোর খানকী বউয়ের গরম ভোদাটাকে ঠান্ডা কর। তোর লেওড়া ভালো করে ভোদায় ঢুকিয়ে আমাকে চোদ।
[Image: Pics-Art-12-06-06-18-26.jpg]
ইফতি মিমির কথা শুনে চোদার গতি বাড়িয়ে দিলো। মিমি জোরে জোরে শিৎকার করতে লাগলো। ইফতির চোদার সুবিধার জন্য ওর লেওড়ার উপরে ওঠবস শুরু করলো। ইফতি বুঝতে পেরে চুদতে চুদতে মিমির পোদে ঠাস্‌ ঠাস্‌ করে থাবড়া মারতে লাগলো।
-       চুদমারানী শালী,  নাগর চোদানী বেশ্যা মাগী,  তুই ভালোমতোই জানিস্‌ রে কিভাবে তোর চোদনবাজ নাগরকে সুখ দিতে হয়। তোর ভোদা এই পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ ভোদা, রেন্ডী শালী।
ঝড়ের গতিতে মিমির ভোদায় একটার পর একটা ঠাপ পড়ছে। ইফতির কাছে পোদে থাবড়া খাওয়ায় নিজেকে রাস্তার বেশ্যা মাগীদের মতো মনে হচ্ছে তার। কিন্তু এটাই তার ভালো লাগছে। ইফতির সুবিধার জন্য মিমি ভোদাটাকে আরও কেলিয়ে ধরলো।
-      উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ ইফতিউউউউউউ মার সোনা আরো জোরে জোরে মার। তোর খানকী বউয়ের পোদে এভাবেই থাবড়া মার থাবড়া মেরে আমার ফর্সা পোদ লাল করে দে সোনা। জোরে জোরে চোদ কুত্তা তোর আখাম্বা লেওড়া দিয়ে আমার ভোদায় আঘাত কর আঘাতে আঘাতে ভোদা রক্তাক্ত কর। চুদতে চুদতে আমার পাকা ডবকা ভোদা ফাটিয়ে ফেল কুত্তার বাচ্চাইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌।
-      উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ খানকী মিমি।  দারুন গরম তোমার ভোদার ভিতরটা। হ্যা হ্যা এভাবে ভোদা দিয়ে লেওড়াটাকে চেপে ধর ছিনালী মাগী চুদমারানী মাগী আজকে তোকে বেধে চুদবো রে শালী।
[Image: Pics-Art-12-06-06-28-26.jpg]
ইফতির কথামতো ভোদার পেশী দিয়ে লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলো মিমি। মিমির আবার ভোদার রস বের হবে। মিমি ভোদাটাকে আরও টাইট করে ইফতির লেওড়াটাকে চেপে ধরলো। ইফতিও তার পোদের মাংস খামছে ধরে শেষ চোদাটা চুদতে লাগলো। ভোদার রস বের হওয়ার আগে ইফতি মিমিকে শুন্যে তুলে ধরলো।
-      ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ মিমি, আমার বের হচ্ছে আমার লেওড়ার গরম মাল তোর ভোদায় নে খানকী মাগী।  আমার মাল নিয়ে তুই গর্ভ ধারন কর আমার বাচ্চার মা হ শালী কুত্তি। তোর ঐ ডাঁসা ডাঁসা মাই থেকে আমার বাচ্চা দুধ খাচ্ছে। এটা আমি দেখতে চাই। দুধ খাওয়ার সময় তোকে চুদতে চাই আমার খানকী মাগী বেশ্যা বউ।
যখন টের পেলো ইফতি ওর লেওড়ার গরম গরম মাল তার ভোদায় ফেলছে, মিমি দারুন সুখে চেচাতে শুরু করলো। ইফতির কথা তার খুব ভালো লাগছে। এভাবে গালিগালাজ করে চুদতে সেই ইফতিকে বলেছে। এতে তার উত্তেজনা আর বাড়ে। মিমিও ওর বাচ্চার মা হতে চায়। সিনেমা, রাজনীতি ছেড়ে ইফতিকে দিয়ে চোদানোর সময় বাচ্চাকে দুধ খাওয়াতে চায়।
-      হ্যা ইফতি, আমি তোর বাচ্চা নিতে চাই সোনা তাতে তুই আমার মাই থেকে তাজা দুধ খেতে পারবি। দারুন গরম গরম মাল ঢালছিস রে আমার ভোদায়
-      তোমার ভোদাটাও অনেক গরম। আমার লেওড়া একদম সিদ্ধ হয়ে গেছে। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ সোনা তাড়াতাড়ি বাড়ি চলো। নইলে তোমাকে এখনেই আরেকবার চুদে ফেলবো।
-      এই না খবরদার কুত্তা ছাড় আমাকে,  লোকে সন্দেহ করবে। তাহলে কেলেঙ্কারী হয়ে যাবে। চল গাড়িতে গিয়ে চুদাচুদি করি।
মিমি ইফতির ঠোটে গাঢ় করে একটা চুমু খেলো। যা একজন নারী শুধু তার স্বামীকেই খেতে পারে। এই মুহুর্তে ইফতিকে তার স্বামী মনে হচ্ছে। ইফতিও তাকে একটা সেক্সি চুমু খেলো। এরপর দুজনেই পরিষ্কার হয়ে, জামাকাপড় পড়ে বাথরুম থেকে সাবধানে বেরিয়ে এলো।
বাড়ী ফেরার রাস্তায় গাড়িতে আরেকবার চুদাচুদি করলো তারা। মিমির গাড়ীর ড্রাইভার সমকামী। সমকামি ড্রাইভার রাখার এই বুদ্ধিটা তাকে নুসরাত দিয়েছে। একবার মদ্যপ নুসরাত না বুঝেই তার গাড়ির ড্রাইভারকে দিয়ে চুদিয়ে নিয়েছে। এরপর থেকে সমকামি ছেলে রেখেছে যাতে বিপদ না হয়। তাও মিমি খেয়াল করেছে। সে আর ইফতি গাড়িতে চুদাচুদি করলে, মিরর ভিউতে ড্রাইভার মাঝেমধ্যে তাকায়। তাকিয়ে তাকে দেখে নাকি ইফতিকে দেখে সেটা অবশ্য সে জানে না।
ইফতি মিমির এই চুদন অনেক দিন চলেছিলো। তারপর স্কলারশিপ নিয়ে ইফতি একদিন বাইরে চলে যায়। ইফতি চলে যাওয়ার পর কিছুদিন খুব ভয়াবহ খারাপ গেছিলো। তবুও বাস্তবা মেনে নিয়েছে। এখন মিমি ইফতির বিকল্প খুঁজছে। চোখকান খুলা রেখে সবসময় নিজের জন্য নতুন নাগর খুঁজে বেড়ায় মিমি।
 
(গল্পের সেকেন্ড পার্টের যৌনতার বর্ননা অন্য একটা গল্প থেকে কপি করা।)
[+] 3 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা কারিনা কাপুরের গল্প চাই
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)