Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Dog sex
#1
এরিকার বড় বাদামী, সেক্সি চোখ রয়েছে। তার চুল খুব কালো এবং লম্বা এবং তার একটি আশ্চর্যজনক সেক্সি শরীর আছে. তার 34d স্তন এবং লম্বা সুন্দর পা রয়েছে। সে তার গরম ভগ সব সময় চাঁচা রাখে. তার প্রতিবেশীরা এক মাসের জন্য দূরে যাচ্ছিল, এবং তাকে জিজ্ঞাসা করেছিল যে সে তাদের কুকুরকে তাদের জন্য খাওয়াবে কিনা। সে সম্মত হল.

তার মা এবং বাবা কাজের জন্য চলে যাওয়ার পরে, সে পাশের বাড়ির উঠোনে প্রবেশ করে যেখানে তারা ব্রুনোকে রাখে। সে একটা বড় কালো ল্যাব। সে তাকে খাওয়ানোর পর, ব্রুনো তার প্রিয় চিৎকার খেলনাটি তুলে নিল। সে ফেচ খেলতে চেয়েছিল। এরিকা খেলনাটা তুলে নিল।
সে বাইরে থাকাটা বেশ অদ্ভুত অনুভব করেছিল কারণ সে সবেমাত্র ঝরনা থেকে বেরিয়েছিল। তিনি যা পরেছিলেন তা হল তার ছোট বাথরোব। সে ব্রুনোর কাছ থেকে খেলনাটা নিয়ে আবার ফেলে দিল। এবার ঝোপের মধ্যে খেলনা নামল। ব্রুনো ঝোপের ধারে দাঁড়িয়ে চিৎকার করে। "শ্যাম", সে ভেবেছিল, "সে এর পিছনে যাবে না"। এরিকা সামনের দিকে ঝুঁকে ঝোপ খুঁড়ে খেলনা খুঁজছে। ঝোপের মধ্যে আরও ঝুঁকে পড়ে সে তার পা বাড়িয়ে দিল

হঠাৎ সে তার উরুর বিরুদ্ধে ঠান্ডা এবং ভেজা কিছু অনুভব করল। ব্রুনো তার নরম গাঢ় উরুর মধ্যে তার নাক বাসা বেঁধে রেখেছিল। তিনি তার চাঁচা ভগ বিরুদ্ধে সুইপ হিসাবে তিনি চাটা হিসাবে তার দীর্ঘ ভিজা জিহ্বা অনুভূত. তিনি তাকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু বড় কুকুরটি অবিচল ছিল। তার দীর্ঘ ভিজা জিভ তার ক্লিট জুড়ে সরানো, এটি তার চালু করা শুরু. অন্য প্রতিবেশীরা তাকে দেখতে পাচ্ছে বুঝতে পেরে সে তার বাড়িতে দৌড়ে গেল এবং ব্রুনো তাকে অনুসরণ করল।
তিনি তার পালঙ্কে বসলেন এবং তার পাগুলিকে ব্যাপকভাবে ছড়িয়ে দিলেন। ব্রুনো অবিলম্বে তার লম্বা, কুকুর জিহ্বা তার ছড়িয়ে ভিজা, চাঁচা ভগ বিরুদ্ধে খোঁচা. "ঈশ্বর, এটা খুব ভাল লাগছে," এরিকা ভাবল, সে তার আর্দ্র ভগ বিরুদ্ধে তার বড় কালো মাথা রাখা. ব্রুনোর জিভ ক্ষুধার্তভাবে চাটতে লাগল তার ভেজা চুদাতে। "মম, হ্যাঁ, ওহ ঈশ্বর, হ্যাঁ" তার ক্লাইম্যাক্স তাকে আঘাত করার সাথে সাথে সে হাহাকার করে উঠল। ব্রুনো তার উত্তেজনার গন্ধ পেতে পারে এবং আরও দ্রুত চাটতে পারে। এরিকার যুবতী শরীর কাঁপতে শুরু করে এবং তার গুদের রস তার মুখের মধ্যে ঢুকে গেল.

সে অবশেষে বড় কুকুরটিকে দূরে ঠেলে দিল। তার clit তাই সংবেদনশীল ছিল. ব্রুনো তার পায়ের মাঝখানে তার পথ আটকানোর চেষ্টা চালিয়ে গেল। "তিনি সত্যিই আমার গরম গুদের স্বাদ পছন্দ করতে হবে," তিনি দৃঢ়ভাবে তার আরো কিছু চাটতে তার যুদ্ধ হিসাবে তিনি চিন্তা. এরিকা বড় কুকুরটিকে দূরে ঠেলে দিয়ে তার পিঠে ঠেলে দিল। তার বড় গোলাপী কুকুর মোরগ সম্পূর্ণরূপে উন্মুক্ত ছিল. এটি সম্ভবত 7 ইঞ্চি লম্বা ছিল। তিনি এটি ঘনিষ্ঠভাবে তাকান. সে তার হাতে ব্রুনোর গোলাপী ভেজা বাঁড়াটা ধরে হালকা করে চেপে ধরলো.

কুকুরটি বাধা দেয়নি কারণ সে তার বড় কুকুরের মোরগটিকে উপরে এবং নীচে মারতে শুরু করে। সে তার বাঁড়ার গোড়ায় বিশাল গিঁট ধরল। তার বাঁড়া প্রচন্ডভাবে কম্পিত. "কি রে," এরিকা ভাবল যখন সে নীচে ঝুঁকে পড়ে এবং তার মুখের মধ্যে নিয়েছিল। সে তার মুখের উপর এবং নিচে তার ফোলা গোলাপী মোরগ সরানো শুরু. ব্রুনো তার মুখের মধ্যে গভীরভাবে খোঁচা. সে তার জিভ দিয়ে ক্ষুধার্তভাবে চাটলো.

তিনি কুকুরের বড় বাঁড়াটিকে আরও কয়েক মিনিট স্ট্রোক এবং চুষলেন এবং কোনও সতর্কতা ছাড়াই তিনি কুকুরের বাঁড়ার উষ্ণ স্রোত অনুভব করলেন যখন এটি তার মুখের মধ্যে ঢুকে গেল। সে ক্ষণে ক্ষণে স্তব্ধ হয়ে গেল, কিন্তু বুঝতে পারল যে এটা একজন মানুষের থেকে খুব বেশি আলাদা নয়। তিনি ব্রুনোর সমস্ত কুকুরের কামটি তার মুখের মধ্যে গুলি করার সাথে সাথে গুটিয়ে ফেললেন। তিনি squirting প্রস্থান না হওয়া পর্যন্ত তিনি তাকে স্তন্যপান.

ওর গুদে আগুন লেগেছে। সে ক্ষিপ্তভাবে তার ক্লিট ঘষতে লাগল। ব্রুনো আবার তার ক্রোচ মধ্যে তার মুখ চাপা এবং তার সুন্দর কামানো ভগ তার লম্বা কুকুর জিভ দিয়ে চাটতে. তিনি তার হাত এবং হাঁটু উপর পেয়েছিলাম এবং বাতাসে তার গাধা উচ্চ উত্থাপিত. "এখানে এস ছেলে," সে চিৎকার করে বলল। ব্রুনো দ্রুত তার দিকে ঝাঁপিয়ে পড়ল। তিনি তার গাধা বিরুদ্ধে খোঁচা হিসাবে তার হার্ড কুকুর মোরগ অনুভব করতে পারে. তিনি একটি ভাল পাদদেশ দ্বারা তার cunt অনুপস্থিত এ দূরে pounded.
এরিকা তার পিছনে পৌঁছেছে, এবং ব্রুনোর বড় ফুলে যাওয়া কুকুরের মোরগটি ধরেছে এবং তাকে তার খুব ভেজা গুদের দিকে নিয়ে গেছে। ব্রুনো দৃঢ়ভাবে খোঁচা এবং তার মোরগ তার ভগ প্রবেশ.
হুমম, ঈশ্বর" সে গভীরভাবে তার মধ্যে খোঁচা দিতেই সে হাহাকার করে উঠল। তিনি দ্রুত এবং হার্ড তার ভগ fucked. তার ভগ দৃঢ়ভাবে তার বড় কুকুর মোরগ clinched. তিনি তার ভিতরে গভীরভাবে খোঁচা হিসাবে, তিনি তার আসন্ন প্রচণ্ড উত্তেজনা অনুভব. তিনি জোরে জোরে হাহাকার করতে লাগলেন, এবং তার গাধাটি বড় কুকুরটির বিরুদ্ধে ধাক্কা দিয়ে তাকে তার আরও গভীরে নিয়ে গেলেন।

হঠাৎ সে অনুভব করলো যে সে যা কখনো অনুভব করেছে তার থেকে ভিন্ন একটি তীব্র ব্যথা। মনে হচ্ছিল যেন কেউ তার শক্ত গুদের ভিতর মুঠি ঢেলে দিয়েছে। তিনি বুঝতে পেরেছিলেন যে তার বিশাল কুকুরের মোরগের গোড়ায় তার বিশাল গিঁটটি তার প্রবেশ করেছে। সে দূরে টেনে নেওয়ার চেষ্টা করেছিল, কিন্তু সে তার ভিতরে দৃঢ়ভাবে আটকে ছিল। এটা খুব খারাপ আঘাত, কিন্তু সে তার ভগ রস গর্জন অনুভূত যখন সে এসেছিল. ব্রুনো খুব দ্রুত ঝাঁকুনি দিচ্ছিল। তার কুকুর কাম তার ভিতরে বিস্ফোরিত. "মম, হ্যাঁ, আমাকে ব্রুনো ফাক" সে কাঁদে। ব্রুনো রাগান্বিতভাবে তার ভগ এ দূরে ধাক্কা. তার বাঁড়া তার মধ্যে ফেটে চলতে থাকে.

এরিকা আবার এসেছিল হিসাবে সে অনুভব করল তার কুকুরের কাম তার ভগ পূরণ করুন। হঠাৎ, তিনি অনুভব করলেন যে তার বড় গিঁটের ফোলা নিচে যেতে শুরু করেছে এবং সে দ্রুত তার ভিজানো ভেজা গুদ থেকে সরে গেল। এরিকা দ্রুত মেঝে থেকে লাফিয়ে উঠল। তিনি হট ডগি কাম তার ভগ থেকে ঢেলে হিসাবে প্রেক্ষিত. ব্রুনোর লম্বা জিভটা আবার ওর গুদে চাটতে লাগল। ব্রুনো তার গরম গুদ থেকে তাদের রস দুটো চাটলো. “ভালো ছেলে, সে ব্রুনোর মাথায় হাত বুলিয়ে বলল। "খুব খারাপ আমার প্রতিবেশীদের একটি টাট্টু নেই" সে নিজেই হেসে উঠল। সে মেঝেতে শুয়ে থাকা বড় কুকুরটির দিকে তাকাল নিজেকে চাটছে, এবং মনে মনে ভাবল, "ভগবান, আমি তাকে পুরো 3 সপ্তাহের জন্য পেতে পারি, কত সুন্দর" .
এরিকা ব্রুনোকে খাওয়াল এবং তাকে জল খাওয়াল। তিনি সিদ্ধান্ত নিলেন যে তার মালিকরা বাড়িতে না আসা পর্যন্ত তিনি তাকে তার বাড়িতে থাকতে দেবেন। এরিকা সোফায় লুটিয়ে পড়ল। ব্রুনো আবার ওর গরম গুদ চাটতে লাগলো। "ঈশ্বর, তিনি সম্পূর্ণরূপে অতৃপ্ত," তিনি ভাবলেন। সে তার নীচে পৌঁছে তার ফুলে যাওয়া কুকুরের মোরগ ধরল। তিনি তার হাতে প্রচণ্ডভাবে পাম্প করতে লাগলেন। তার ভোদা তখনও কিছুটা ব্যাথা ছিল, কিন্তু সে জানত যে সে আবার সেই রাতে তার বড় কুকুরের মোরগ তার ভিতরে ঢুকিয়ে দেবে। "এখন নয়, ব্রুনো, পরে, আমি কথা দিচ্ছি," সে তাকে বলল। প্রায় যেন সে তাকে বুঝতে পেরেছিল, সে কার্পেটে শুয়ে ঘুমাতে গেল

এরিকাও সোফায় ঘুমিয়েছিল, সেই বড় কালো ল্যাব দ্বারা যৌনসঙ্গম হওয়ার স্বপ্ন দেখছিল। তার স্বপ্নে, তার সেরা বন্ধু জ্যানেট হাজির এবং তারা দুজনেই কুকুর ভাগ করে নিল; কি একটি গরম স্বপ্ন. যখন সে জেগে উঠল, সে জেনেটকে ডাকল।

"আজ রাতে তুমি কি করছো?" সে জিজ্ঞেস করেছিল.
"আমি যে কিছুই জানি না, কেন?" জ্যানেট জিজ্ঞেস করল।
"আপনি এসে সত্যিই চমৎকার কিছু দেখতে চান?" এরিকা তার বন্ধুকে জিজ্ঞেস করল।
"সে বিষয়ে নিশ্চিত হতে কি?" জ্যানেট জবাবে জিজ্ঞেস করল।
"এটি একটি আশ্চর্যজনক, কিন্তু আমি মনে করি আপনি খুশি হবেন তিনি বলেছেন।
"ঠিক আছে, আমি প্রায় 6:30 পেরিয়ে যাব"
“কুল, তারপর দেখা হবে” ফোন কেটে দিতেই এরিকা বলল। সে ঠিক কিভাবে কুকুরকে চোদার বিষয়টা সামনে আনতে হয় তা বের করার চেষ্টা করেছিল, কিন্তু সে ঠিক করেছিল সে শুধু কান দিয়েই খেলবে.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)