Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy পূজা চেরির রক্ষিতা জীবন ০২
#1
পার্ট ওয়ানের লিংকঃ https://xossipy.com/thread-42918-post-39...pid3966625

এই ঘটনার পর কেটে গেছে আরো ছয়মাস। পূজা চেরি এখন ইফতি চৌধুরীর অফিশিয়াল রক্ষিতা। এই ছয় মাসে অন্তত ৩০বার পূজার ডাক পড়েছে ইফতি চৌধুরীর বাসায়। ইফতি চৌধুরীর সাথে তিনদিনের ভ্রমণে সে কক্সবাজারেও গিয়েছিলো। হোটেল থেকে বের না হয়ে বলতে গেলে সারাটা দিনই তার শরীর নিয়ে খেলেছে ইফতি চৌধুরী। প্রথম দিকে খারাপ লাগলেও পূজার এখন দারুণ লাগে। ইফতি চৌধুরীকে সে নিজের সুগার ড্যাডি ভাবে। সে যা চায় ইফতি চৌধুরী টাকে সেটাই কিনে দেয়। টাকা চাইলে টাকাও দেয়। সবচে বড় কথা লোকটার সাথে সেক্স করে পূজার শরীরে যে সুখ অনুভূত হয় সেটা তার জীবন বদলে দিয়েছে। সবকিছু ঠিকঠাকই চলছিলো কিন্তু বিপত্তি বাজলো গত সপ্তাহে। সারারাত একসাথে কাটিয়ে সকাল বেলা ঘুম থেকে উঠে পূজা দেখে ইফতি চৌধুরী বাসায় নেই। বাসার একমাত্র কাজের লোক বললো,
-      ম্যাডাম, স্যার খুব সকালে বেরিয়ে গেছেন। আমাকে বললেন, আপনাকে ফোন করে সব জানাবেন।
-      ঠিকাছে তুমি যাও। আমি ফোন দিয়ে দেখছি ও কোথায়।
-      ম্যাডাম আপনাকে কফি দেই?
-      হ্যাঁ কফি দেন।
কাজের লোক চলে যেতেই ইফতি চৌধুরীকে ফোন দেয় পূজা।
-      কিগো! কি এমন কাজ তমার! বউকে ঘুমে রেখে চলে যেতে হয়?
-      আর বলোনা সোনা। একটা আচমকা জরুরি কাজে আমাকে শহরের বাইরে আসতে হয়েছে।
-      ফিরবে কখন?
-      আমার রাত হবে। তুমি বরং আজকে চলে যাও।
-      আচ্ছা। ফ্রি হয়ে ফোন দিও।
এই সময় কাজের লোক কফি আর স্যান্ডুইচ নিয়ে রুমে ঢুকল।
-      ম্যাডাম কী আজকে থাকবেন?
-      না, আমি একটু পরে চলে যাবো।
-      ঠিকাছে ম্যাডাম। আমি নিচের রুমে আছি। কিছু প্রয়োজন হলে আমাকে ডাকবেন।
-      আচ্ছা।
কফি স্যান্ডুইচ সাবাড় করে পূজা শাওয়ার নিতে বাথরুমে ঢুকল। শাওয়ার নিতে গিয়ে পূজার মনে হলো তার শরীর আচমকা অদ্ভুত আচরণ করছে। একই সাথে তার খুব ঘুম পাচ্ছে আবার তার শরীরের প্রত্যেকটা কোষে আচমকা জ্বালা উঠেছে। এ জ্বালা সে চিনে। আচমকা তার ইচ্ছে করছে যাই পায় তাই দিয়েই নিজের গুদ ফাটিয়ে দিতে। এমন হওয়ার কারন সে বুজছে না। কোনরকমে শাওয়ার নিয়ে বিছানায় এসে বসলো সে। এরপর তার কিছুই মনে নেই।

[Image: Puja-Cherry-Roy-7.jpg][Image: Puja-Cherry.jpg][Image: Puja-Cherry-2.jpg]

যখন আবার সজ্ঞানে ফিরলো। হাত-মুখ বাঁধা অবস্থায় সম্পূর্ণ ল্যাংটা হয়ে সে শুয়ে আছে বিছানায়। তার সেক্সে জ্বালা একটুও কমেনি। ইচ্ছে করছে নিজের হাত নিজের গুদে ঢুকিয়ে দিতে। কিন্তু হাত বাঁধা অবস্থায় কিছু করত পারছে না। এই সময় কাজের লোক রুমে ঢুকল। তাকে দেখে শরীরের জ্বালায় পূজার ইচ্ছে হলো একে দিয়েই গুদ ফাটিয়ে নিতে। তার যে, হাত-পা বাঁধা এসব তার খেয়ালই নাই। কাজের লোক বললো,
-      ওষুধ কাজে দিয়েছে তাইলে!
পূজা গুত গুত করছে দেখে সে মুখের বাঁধন খুলে দিলো।
-      কী করেছিস এসব। আমার হাত পা খুলে দেয়।
-      কেনোরে মাগি! নিজের চেয়ে দিগুন বয়সে বড় বূড়াকে দিয়ে গুদ মারাস তখন তো খুব আরাম করে চুদা খাস
-      তোর মালিক জানতে পারলে তোর কি করবে জানিস
-      কিছুই করবে না। তুই কি ভেবেছিস! তুই মালিকের বউ? তুই মালিকের বেশ্যা মাগি। মালিক আজ চুদবে,কাল ফেলে দেবে। নতুন মাগি ধরবে।
-      প্লিজ ছেড়ে দে।
-      সে কি রে! তোর গুদে জ্বালা মিটাবি না! ভায়গ্রা ওষুধ অ্যাডি এতো পরিমাণে তোর কফিতে দিয়েছি যে তর সামনে তোর বাবা থাকলেও তাকে দিয়ে তোর গুদ মারিয়ে নিবি।
পূজা চেরি বুঝতে পারলে কাজের লোক তার কফিতে শুধু ঘুমের ওষুধ মেশায় নি সাথে সেক্স বাড়ার ওষুধও মিশিয়েছে। এতো পরিমাণে মিশিয়েছে যে সত্যি সত্যি পূজা আর নিজেকে ধরে রাখতে পারছে না। সে ঠিক করে নিয়েছে চাকরকে দিয়েই গুদ মারাবে। বিশ্রী ভাষায় তাই গালি দিয়ে বললো,
-      খানকীর পোলা, আজকে তুই আমাড়ে ইচ্ছে মত চুদ। আমিতোঁ শুধু নায়িকা নারে! আমার মতো খাসা মাগি কয়েটা দেখছিস তুই। আজকে আমায় চুদে তোর পরুষত্ব দেখা ফকিন্নির বাচ্চা।
কাজের লোকটা এটারই অপেক্ষা করছিলো। সে দৌড়ে গিয়ে পূজার ওপর প্রায় একবারে ঝাঁপিয়ে পরলো। পূজা তাকে আটকানোর কোন চেষ্টাই করলো না। ওষুধের প্রভাবে সে সকল হিতাহিত জ্ঞান হারিয়েছে। তার শুধু এখন গুদে বাঁড়া প্রয়োজন। কাজের লোকটা তার সকল বাঁধন খুলে দিলো। কাজের লোক পাগলের মতো পূজার ঘাড়ে গলায় পেটে মুখে চুমু খেতে লাগলো। পূজা উত্তেজনা মোচড়াতে লাগলো। কাজেড় লোক এবার পক পক করে পূজার মাই টিপতে টিপতে বললো,
-      আমার স্যার দেখি টিপে টিপে তোর মাইগুলোরে একদম তরমুজ বানিয়ে দিয়েছে রে।  তোর মাই এর বোঁটা দুটো বেশ্যাদের মত কেমন কাল কালো
এবার সে পূজার হাত ফাঁক করে পূজার বগলে নাক লাগিয়ে ফোঁস ফোঁস করে শুঁকতে শুঁকতে বললো,
-      এই তো তোর বগলেও কেমন একটা মাগী মাগী ঘামের গন্ধ আছে।


তারপর পূজার মুখে মুখ ঘষতে ঘষতে বললো,
-      রাস্তার মাগীগুলো থসথসে, থলথলে। কিন্তু তুই কি ডবকা রে।
এই বলে সে পূজার ঠোট দুটো মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। পূজার দুটো মাই দুই হাতে নিয়ে মনের সুখে ইচ্ছামতো চটকাতে লাগলো, আর মাঝে মাঝে পূজার ঠোঁট ছেড়ে পূজার মাইও চুষতে লাগলো। এদিকে পূজা ছটফট করছি, বুঝতে পারছে না কি করনে। মাথা ঘুরছে, গা টা কেমন যেন করছে। দু হাতে দুই মাই খামচে ধরে বোঁটা চোখা করে নিয়ে আবার পালা করে চুষতে শুরু করলো লোকটা। মাঝে মাঝে হালকা কামর।
-      উফ, আহ
এক সময় দুই হাতে একটা মাই ধরে ময়দা ডলার মতো টিপে ধরে তার বোঁটায় দাত দিয়ে হালকা কামড় দিতেই পূজা লাফিয়ে উঠলো। কিন্তু লোকটা ছাড়লো না। কামড় ছেড়ে উলটো চুষতে লাগলো সাকশন কাপের মতো। পূজা হাত বিছানায় আছড়াচ্ছিলো সুখের আতিশ্য য্যে । লোকটা এবার পূজার পা থেকে মাথা পর্যন্ত সব জায়গায় নিজের মুখ ঘষতে লাগলো। লোকটা এই সুজগে পূজার গুদে মুখ লাগিয়ে পুক পুক করে কয়েকটা চুমু খেলো। ব্যাস…ওমনি পূজা প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম আর সেই সাথে দুর্বলও। আর কোন বাধা দিতে চাইলো না তাকে। মনে মনে ভাবলো, কাজের লোক হোক কিংবা মালিক তার প্রয়োজন ধন। গুদে সুখ দিতে পারলেই হল। যা করছে করুক পূজার আর বাঁধা দেবার ক্ষমতা নেই। লোকটা এবার ডান হাতের মাঝের আঙ্গুল দিয়ে গুদের চেড়ার ভিতর উপর নিচ করতে লাগলো। পূজার কাপুনি বেড়ে গেল অনেক গুন।  লোকটা পূজার দুই পা ফাক করে চুক চুক করে পূজার গুদ চুষতে লাগলো, কখনো বা গুদের ভিতরে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে খোঁচাতেোও লাগলো। গুদে পুরুষের জিভের ছোঁয়া পেলে কোন মেয়েই বা ঠিক থাকতে পারে না। পূজাও নিজেকে ধরে রাখতে পারলো না। কাজের লোকেড় মাথা গুদের সাথে সজোরে চেপে ধরে উঃ উঃ করতে করতে গুদের রস খসালো। লোকটা পূজার গুদের সব রস চেটে পুটে খেয়ে সাফ করে দিলো। লোকটা বলল,
-      পূজা সোনা, এবার একটু আমার বাঁড়াটা চুষে দাও
পূজা সাথেই সাথেই তার বাড়াটা ধরে ওপরের ছালটা পুরোটা টেনে নিচে নামালো তারপর নিজের দাঁত দিয়ে বাড়ার মাথাটা ঘষতে লাগলো। পূজার দাঁতের খোঁচায় লোকটার বাড়া টনটনিয়ে ফোনাতুলে দাঁড়িয়ে পড়লো। এরপর পূজা বাড়ার ওপরে চেরাটায়, যেটা দিয়ে পেচ্ছাপ আর বীর্য বেরোয়,  জিভ দিয়ে ক্রমাগত ঘষলো প্রায় ১-২ মিনিট এতে তার বাড়াটা  রক্তচাপে স্পন্দিত হতে থাকলো। পূজা আর পারছে না। সে আগে তার গুদ মারাতে চায় তারপর এসব চুশাচুশি হবে। পূজা কোলবালিশের ওপর মাথা দিয়ে কোমরের নিচে মাথার বালিশটা টেনে নিলো। কাজের লোক বুঝে গেলো পূজা আর সহ্য করতে পারছে না। সে আস্তে আস্তে, পূজার হাঁটু থেকে চুমু খেতে খেতে ওপর দিকে উঠতে লাগলো, হাটু, থাই, কুঁচকি,যোনির নিম্নাংশ, যোনির ওপরের অংশ, তলপেট কিচ্ছু বাদ দিলোনা। সুগভীর নাভিতে জিভ ঢুকিয়ে থুতু ঢেলে নাড়াতে লাগলো।  জিভ বের করে চাটতে থাকলো তার নাভি। তারপর জিভ দিয়ে চাটতে চাটতে নামিয়ে নিলে জিভ আবার পূজার কামানো গুদের উপর। পূজা সুখের আতিশায্যে নিজের হাত আছড়াতে থাকলো বিছানায়।
-       ইসসসসসসসসসসসসসসসসসসস কি করছো জান।
কাজের লোক  গুদ-এর ক্লিটোরিস দুই জিভের মাঝে নিয়ে চুষতে থাকলো। চুষতে চুষতে ডান হাতের দুই আঙ্গুল এক সাথে করে গুদের রসে মাখিয়ে নিয়ে ঢুকিয়ে দিলো পূজার গুদে।
-      উমাআআআআআআ –ওহওহওহওহওহওও -ওহ আহ এতদিন কেন এমন করলে না। এতদিন কেন আমাকে কষ্ট দিলে গো।
লোকটা  দুই আঙ্গুল দিয়ে খিচতে থাকলো পূজার গুদ। হর হর করে রস বের হয়ে আসছিলো গুদ দিয়ে, এক হাত দিয়ে লোকটা সজোড়ে টিপে ধরলো পূজার ডান মাই। মুচড়ে দিতে লাগলো মাইয়ের বোঁটা। পিষ্টনের মতো তার দুই আঙ্গুল যাওয়া করতে থাকলো পূজার গুদে। পূজা কিছু বোঝার আগেই লোকটা আরেকটা আঙ্গুল বাড়িয়ে তিনটা আঙ্গুল দিয়ে খিঁচতে শুরু করলো তার গুদ। পূজা সুখের আতিশায্যে চোখ উল্টে দিলো -চো চো শব্দ করে চুষতে শুরু করলো গুদের জল।
-      ওমা ওমা – খানকির পোলা – এ কি সুখ দিচ্ছিস আমাকে। আআহ আহ আহ আহ আহ –
বলতে বলতে কাজের লোকের মাথা নিজের গুদে চেপে ধরে নিজের কোমড় উচুতে তুলে ধরে তল ঠাপ দিতে দিতে গুদের রস ছেড়ে দিলো পূজা। পূজার আবেশ শেষ হবার আগেই লোকটা নিজের আখাম্বা বাড়ার মাথাটা গুদের রসে ভিজিয়ে নিয়ে আস্তে করে পূজার গুদের ভিতর আস্তে আস্তে ঢুকিয়ে দিতে থাকে।এবার এভাবে কিছুক্ষণ রাখার পর  বাঁড়াটাকে একটু পিছিয়ে নিয়ে জোরে একটা রাম ঠাপ মারলো পূজার গুদে। পূজা সামান্য চিত্কার করে উঠলো।
-      আআআআআআহহহহহহহহহহহহ……উউউউউউউহুহুহুহুহ কি ঢুকালি রে সোনা
-      ব্যাথা লাগছে পূজা সোনা? বের করে নিবো?
পূজা দুইহাতে তাকে জড়িয়ে ধরে বলল,
-      না সোনা বের করতে হবে না …তুমি শুরু কর এখন …আমি আর পারছি না।

এবার আমি আসতে আসতে লোকটা কোমর চালাতে শুরু করলো। আর দুহাত দিয়ে পূজার মাই দুটোকে টিপতে টিপতে চুদতে থাকলো। পূজা চরম সুখে নিজের ঠোঁট কামড়ে ধরলো। তার গুদের ভেতর যেন আগুন ধরে গিয়েছে। এবার পূজা সুখের চোটে কাজের লোককে জড়িয়ে ধরলো তার নগ্ন বুকে।
-      আআআআআহহহহ সোনা আর জোরে। জোরে কর সোনা…খুব আরাম পাচ্ছি আমি।
-      নায়িকা বলে তোমায় একটু সমীহ করে চুদছিলাম। ভেবেছিলাম, তোমার ভালোবেসে চুদা খেতে ভালো লাগবে। এখন দেখছি তুমি রাস্তার মাগী। এখন দেখবে রামচোদা কারে বলে।
-      দেখা দেখি তোর জোর। কথা বলে শুধু বেটাগিরি না দেখিয়ে আমারর গুদ ফাটিয়ে নিজের বেতাগিরি দেখা।
লোকটা এবার এক ধাক্কায় বাঁড়াটা পূজার গুদের ভিতর ঢুকিয়ে দিলো ৷ পূজা শুনতে পেলাম ঠাস করে একটা শব্দ। তার মনে হল, নির্ঘাত তার গুদ ফাটার শব্দ ৷ লোকটার বাঁড়াটা আস্তে আস্তে রডের মতো শক্ত হতে লাগলো। পূজার গূদ জালা করতে লাগলো ৷ তার গুদে লোকটা আবার একটা জোরালো ঠাপ দিলো আর পূজার গুদের গর্তে ওর দানবিক ধোনের কিছুটা অংশ হারিয়ে গেল। সে আবার যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো। পূজার চোখ দিয়ে এবার জল এসে পড়েছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর লোকটার অতিকায় ধোনের অর্ধেকটা গুদের ভিতর ঢুকে পরতেই পূজার শরীরটা থরথর করে কাঁপতে লাগলো। পূজার চিৎকারের মাত্রা কয়েকগুণ বেড়ে গেছে। কিন্তু লোকটার কানে যেনো তুলা গুঁজা, কিছুই না শুনার ভান করে সে রাক্ষুশে ঠাপ চালিয়ে গেলো। পরপর তিনটে জোরালো ঠাপ মেরে ওর বিশাল ধোনের গোটাটা পূজার গুদে গেথে দিল। পূজা  লাফিয়ে উঠছিলো সেই ঠাপে। তারপর ফরফর করে জল খসে গেলো তার। পুচ্ছ…পুচক্কক…পুচ্ছ…পুচাক্ক এই রকম আওয়াজ হচ্ছে। আর একেকটা ঠাপে পূজার সারা শরীর থর থর করে কেপে উঠছে। পূজা যন্ত্রনা আনন্দে একসাথে বললো,
-      আমি মরে যাবো। তাও তুই চুদে যা। ফাটিয়ে ফেল আমার সব
-      এবার বুঝ মাগী। যখন তুই বসের সাথে আমার সামনে চুদাচুদি করিস তখন খেচে নিজেই নিজেকে সামলাতে হয়। আমাদের কি জ্বালা হয় সেটা এবার বুঝ। আজ তর পাছা-গুদের ছিদ্র সব কূয়র মতো বানিয়ে দেবো।
কতক্ষণ লোকটার এই রাক্ষুসে রাম ঠাপ চললো পূজার খেয়াল নেই। তার প্রায় অজ্ঞান হওয়ার অবস্থা। এতক্ষণ ধরে কোনো নারীর গুদে একটা পুরুষমানুষ যে এমন অবিরামভাবে জোরদার সর্বনাশা ঠাপ মেরে যেতে পারে, সেটা পর্ন ভিডিওতেও সে দেখেনি। নিজের চোখে না দেখলে, নিজের গুদে না ঢুকলে এটা বিশ্বাস করা যায় না। বাস্তবিক যে এমন অফুরন্ত দম কারুর থাকতে পারে সেটা সত্যিই কল্পনা করা যায় না। লোকটার প্রত্যেকটা  ঠাপ এতটাই সাংঘাতিক জোরালো যে পূজার মাথার চুল থেকে পায়ের নখ পর্যন্ত সব ভয়ঙ্করভাবে কেঁপে কেঁপে উঠছে। পূজার গুদের জল নীচে পড়ছে। আরও দুবার জল খোস্লো সে। আরো কিছুক্ষন পর পূজা দেখলো লোকটার হাব-ভাব বদলে যাচ্ছে. বাঁড়াটাও গুদে আরও ফুলে যাচ্ছে।  পূজা বলল,
-      আমায় ….খুব করে চুদ।  নতুন করে গুদ ফাটা আজ আমার ……আজ থেকে আমার গুদ তোর গোলাম হয়ে থাকবে। সোনা… কি আরাম দিছিস রে তুই …হা হা…আরো জোরে সোনা….আরো জোরে ঠাপা “

পূজার মুখে এ ধরন এর কথা শুনে লোকটা হঠাৎ কী মনে হলো গুদে বাড়া ঢুকানো অবস্হায়ই পূজাকে কোলে নিয়ে খাটের ওপরে উঠে দাড়ালো! পূজা মোটা তাজা মাগী, ওজন অনেক বেশি! সে পিঠে জাপটে ধরে আছে, নইলে হয়ত উঠাতে পারতো না। জানালার পাশেই বিছানা! একটু হেটে জানালায় পূজার পিঠ লাগালো। এবার বললো,
-      মাগি তুই জানালার গ্রিল ধর।
পূজা বুঝতে পারলো, দুই হাত দিয়ে পেছনের গ্রিল আকড়ে ধরলো। থাইয়ের ওপর পূজার শরীরের ভার নিয়ে একহাতে একটা গ্রিল, আরেক হাতে কোমড় আকড়ে ধরে আরেক দফা ঠাপানোর প্রস্তুতি নিলো। পূজা শুধু বললো,
-      তুই পারবি। তুই আসল পুরুষ! এভাবে আমায় কলে নিয়ে চুদা দেয়ার সাহস তোর বসও করেনি।
লোকটা কায়দা করে এনেছে, জানালায় আর থাইয়ে মিলিয়ে একটা ভারসাম্য রক্ষা হচ্ছে, ঠাপ এখনো শুরু করেনি। তাই পূজার প্রশ্নের উত্তরে কথা না বলে প্রথম ঠাপ দিলো। কোত্ করে একটা আওয়াজ বের হল পূজার গলা দিয়ে! এভাবে চোদার মজা কখনো বাঙালি নারী পায় না! পূজারও বোধকরি প্রথম! এরকম একটা ধুমসী শরীর কয়টা পুরুষ উঠাতে পারে! প্রথম ঠাপেই পূজার পুরো ভোদাটা কাজের লোকের ধোনে বসে পড়ল! পূজা পা দিয়ে লোকটার পাছা আকড়ে ধরে আছেন। এবার আগুপিছু শুরু করলো। দুধ কামড়ে ধরে গুদে বাড়া ঢুকিয়ে চোদার সবচেয়ে ভালো পোজ এটা! বোটায় চোষনে আর ঠাপের পর ঠাপে পূজা শুধু বললো,
-      মেরো ফেললো রে… আহ্ আহ্… মেরে ফেললি রে , আমারে মেরে ফেললি! আহ্আহ্..অঅঅ…অহ মাগো…এত বড় কেন তোর ওইটা!….. অহ্ অহ্…আমি আর পারব না, আর পারব না!…. অহ্..অহ্.. এত সুখ কেন!….. এত সুখ!…. সোনা, তুই এতদিন কই ছিলি!….এতদিন আমারে সুখ দেস নাই কেন! ওহ্ মাগো! মরে গেলো গো!। তোর বসকে ছেড়ে আমি তোর খানকি হবো…অহ্অহ্…..
অবশেষে পূজা রস ছাড়লো, লোকটাও কয়েক মূহুর্ত পরে পূজার ঘবুকে মাথা চেপে ধরে কাপতে কাপতে সারাদিনের জমানো রস ছেড়ে দিলো! পূজার শিথিল শরীরটা আস্তে করে বিছানায় ফেললো। আজকের মতো এত মাল তার কখনো বের হয়নি, তাই আমিও প্রচণ্ড ক্লান্ত হয়ে গেছে। পূজার লেপ্টে যাওয়া বাম মাইটার উপর মাথা রেখে শুয়ে পড়লো!  
 
এই ঘটনা এখানে শেষ হলেই হয়তো ভালো হতো। কিন্তু বিপত্তি ঘটলো অন্যজায়গায়। রুমে সিসি ক্যামেরা লাগানো এটা পূজার খেয়ালে ছিল না। তিনদিন পরে যখন ইফতি চৌধুরী ফোন দিলো সে তাই খুব স্বাভাবিকভাবেই কথা বলতে লাগলো। কিন্তু ইফতি চৌধুরী প্রচণ্ড রেগে রেগে কথা বলছে। একপর্যায় সে বললো,
-      তোকে আমি নিজের বউয়ের মতো রেখেছিলাম।
-      আমিও তো তোমাকে আমার স্বামী ভাবি। আমার বুড়ো স্বামী।
-      ন্যাকামি রাখ খানকি। স্বামীর কাজের লোক দিয়ে গুদ মারাতে লজ্জা করলো না!
পূজার মাথা ঘুরে গেলো! ইফতি চৌধুরী সব জেনে গেছে! নিজেকে বাঁচানোর জন্য সে বললো,
-      বিশ্বাস করো, তোমার কাজের লোক আমায় ;., করেছে।
-      ;., করলে এমনে আরামে চুদা খেতি! চিল্লায় চিল্লায় আমায় চুদ বলতি?
-      ওসব ওই ওষুধের প্রভাবে। আমার কিচ্ছু খেয়াল নাই। আমি সজ্ঞানে ছিলাম না।
-      এইটা আমি ভুলতে পারবো নারে।
-      ভুল তোঁ হয়ে গেছে। এখন কি করবো বোলো!
-      তোদের দুজনকেই আমি শাস্তি দিবো।
-      প্লিজ আজ রাতে আসি! তোমার সব রাগ ভাঙ্গিয়ে দিবো।
-      যে মাগিরে আমার কাজের লোক চুদেছে তাকে আমি আবার আমার বিছানায় জায়গা দিবো! এটা ভাবলি কি করে।
-      কি বলছো এসব সোনা।
-      তোকে আমি ভালবাশাতাম রে। সব শেষ হয়ে গেলো। আমি তোদের কঠিন শাস্তি দিবো।
-      তুমি যা শাস্তি দিবে মাথা পেতে নেবো।
এই কথা বলার সময় পূজার কল্পনাও করেনি ইফতি চৌধুরী তাকে কি ভয়াবহ শাস্তি দিতে যাচ্ছে। দিনপাচেক পর ইফতি চৌধুরী তাকে বাসায় ডাকলো। পূজা ভাবল রাগ বোধহয় কমেছে। কিন্তু বাসায় গিয়ে তার আক্কেল গুড়ুম। ইফতি চৌধুরী বাসায় নেই। সেখানে তার জায়গায় বিভিন্ন বয়সের ১৫-২০ জন পুরুষ পূজার অপেক্ষা করছিলো। ইফতি চৌধুরী শাস্তি সরূপ তাকে ১৫-২০ জন পুরুষ দিয়ে চুদালো। সারারাত ধরে এরা পূজার শরীরের প্রত্যেক ছিদ্রে ঢুকিয়ে তাকে অমানুষিক চুদা দিলো। অইরাতে পূজা চুদার চোটে অসংখ্যবার, পায়খানা প্রস্রাব ও বমি করেছে। বাসায় ফিরে সে সিদ্ধান্ত নিয়েছিলো আত্মহত্যার। কিন্তু তিনদিন পর যখন খবরের কাগজে দেখলো, ইফতি চৌধুরীর কাজের লোক খুন। কারা যেনো তাকে মেরে রেখে গেছে। পূজা ভাবল বড্ড বাঁচা বেচে গেছে। এইঘটনার পরে ইফতি চৌধুরী তাকে আর ফোন দেয় নি। পূজা সব ভূলে নিজের জীবনকে নতুন আঙ্গিকে সাজানোতে মনোযোগ দিলো।   
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা, তুমি কিচ্ছু বলো না কেনো?
কারিনা কাপুরকে নিয়ে লিখুন
Like Reply
#3
পূর্ণিমাকে নিয়ে লিখুন প্লিজ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)