Thread Rating:
  • 3 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance মিকার মা
#1
- জাকির না??
সুমিষ্ট কন্ঠ শুনে ঘুরে তাকালো দোকানি জাকির। ৩৫ বছরের বলিষ্ঠ যুবক। গাঁয়ের রঙ যদিও কালো কিন্তু তাগড়া দশাসই শরীরের অধিকারি।  এলাকার সবচেয়ে বড় কনফেকশনারি তার। কাস্টোমার ও তাই বেশি। নারী কাস্টোমারের সাথে সে খুভ ভালো ব্যবহার করে। প্রচণ্ড নারীখেকো সে। সুন্দর অসুন্দর বুঝে না, তার মন মতো হলেই ভাব জমিয়ে বিছানায় তুলে। এরকম অনেক কাস্টোমার আছে তার যারা তাকে সুখ দিয়ে বাকিতে জিনিস পণ্য নিয়ে যায়। কিন্তু জাকির বোকা না
 সুযোগ বুঝে বাকীর টাকাও উঠিয়ে নেয়। 
- তুমি মিনা?
সামনে দাঁড়ানো সুন্দরীর দিকে তাকিয়ে বলে সে। চোখের পলকে দেখে নেয় সুন্দরী মিনার শরীর। লাল শাড়ী সাদা ব্লাউজ  পরিহিত মিনাকে খুব সুন্দর লাগছিলো। খোলা চুল, আঁচল টাইট  করে বাধা থাকার কারণে ৩৬ দাইজ দুদ ভালোই বুঝা যায়। পেটের এক পাশ অনাবৃত থাকায় হালকা চর্বিযুক্ত কোমল পেট দেখে জাকিরের ধন বাবা লাফাইয়া দাঁড়াইয়া গেলো।
- চিনতে পারলে? কতদিন পর দেখা।
আসলে ৭/৮ বছর তো হবেই। এলাকার হার্টথ্রব সুন্দরী ছিলো মিনা। বাবা সরকারি অফিসের কেরানি।  রুপ থাকায় প্রচণ্ড  অহংকারী ছিলো মিনা, টাকার প্রতি তার লোভ ছিলো। বড় লোকের ছেলেদের নাকে দড়ি দিয়ে ঘুরাতো। ৪/৫ টা প্রেম ছিলো কিন্তু সবই গোপন। প্রায় ১০ বছর আগে নিজের থেকে ১৫ বছরের বড়ো এক টাকাওয়ালা ব্যবসায়ীকে বিয়ে করে এলাকা ছাড়ে সে। 
- চিনবো না কেনো? কবে এলে?
- এইতো কিছুদিন হলো।
- জামাই আসছে? এ কে??
পাশে দাঁড়ানো ৬ বছরের এক বাচ্চার দিকে তাকিয়ে বল্লো।
- আমার ছেলে
- তাঈ??কি নাম তোমার বাবু??
- মিকা
- মিকা??খুব সুন্দর নাম। তোমার আব্বু কোথায়??
মিকা তাকায় ওর মায়ের দিকে।
- ওর ওর আব্বু আসবে। আচ্ছা এ জিনিসগুলো দাও।
মিনার হাত থেকে লিস্ট নিয়ে জিনিস পত্র দেয় জাকির।
বিল শোধ করার সময় দেখে টাকা কম আছে, বিব্রত  হয় মিনা।
- আরে পরে দিও সমস্যা নাই।
- ধন্যবাদ জাকির, বাসায় এসো।
বলেই মিকাকে সাথে নিয়ে বিশাল পাছা দুলিয়ে থপাক থপাক করে হেঁটে যায় মিনা। তার লোভনীয় পাছার দিকে তাকিয়ে ঢোক গিলে জাকির। মনে মনে বলে” বাসায় তো যাবোই সুন্দরী  এতোদিন পর তোমায় পেয়েছি। রস না খেয়েতো ছাড়বোনা।
 জাকির দেখে মিকা এলাকার মাঠে অন্য বাচ্চাদের সাথে খেলে। কিন্তু মিনার স্বামীর কোন খবর নেই। জাকির খোঁজ নিতে ঘাকে। জানতে পারে ব্যবসায় লস খেয়ে প্রচুর ধার দেনায় পড়ে মিনার স্বামি ৫ মাস ধরে জেলে। মিনা তার ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে এসেছে। তার মানে অনেক দিন ছরে সে উপোষী। সুযোগ খুঁজে জাকির।সে মিকার সাথে দোস্তি পাকিয়ে ফেলে চকলেট চিপ্স দিয়ে। মিকাও জাকিরকে খুব পছন্দ করে কারণ সে দেখে তার মা জাকিরের সাথে হেসে হেসে কথা বলে,তার দোকান থেকে অনেক জিনিস নেয়। মিনা বাকীতেই সব নেয়,তার স্বামি আসলেই সে টাকা দিয়ে দিবে। জাকির মনে মনে বলে টাকা লাগবে না, শুধু ভোদার রস দাও তাই হবে।
একদিন মিনার কাছে খবর আসে তার স্বামিকে কোর্টে তোলা হবে, জরুরি কিছু কথা আছে,তাই যেনো মিনা যায়। এদিকে বিরোধী দলের ডাকা হরতালে গাড়ি চলে না।
চিন্তায় পড়লো মিনা। কিভাবে যাবে। জাকিরকে জানালো সে। সুযোগটি লুফে নিলো জাকির। মিকাকে অসুস্থ দেখিয়ে একটা এম্বুলেন্স ভাড়া করে ঢাকার উদ্দেশ্য যাত্রা শুরু করলো। এম্বুলেন্স দেখে পিকেটাররাও রাস্তায় ঝামেলা করলো না। যাত্রাপথে তাদের গাড়ী নস্ট হলো। এটা জাকিরের এক চক্রান্ত।  ঢাকা যেতে ২ ঘন্টার মতো লাগে, কাজ শেষে দিনের বেলায় বাড়ী ফেরা যায়। কিন্তু জাকির আজ রাত মিনাকে পেতে চায়। তাই এমন জায়গায় গাড়ী রাখছে যেখাম থেকে কোন মিস্ত্রি আনা যাবে না।সময় ক্ষেপন হবে এখানে। বিকালে তারা ঢাকা পৌছবে ততক্ষণে জেল বন্ধ। সুতরাং মিনা তার স্বামির সাথে আজ দেখা করতে পারবে না।হরতালে বাড়ী না গিয়ে ঢাকার কোন হোটেলে রাত কাঁটিয়ে পরের দিন সব হবে। জাকির জানে একবার চোদন খেলেই মিনা আরো চোদনের জন্য পাগল হয়ে যাবে।
গাড়ী ঠিক করে বিকাল ৫ টায় তারা জেলে পৌছল। কিন্তু  সময় শেষ। অগত্যা জাকির তাদের নিয়ে কিছুটা ঘোরাঘুরি  করে রাতের খাবার শেষ করে হোটেলে ঊঠলো। সে একটা সুপার ডিলাক্স রুম নিলো যেখানে ২ বেড আছে। কিছুটা ইতস্তত থাকলেও ও বেড দেখে মিনা  খুশি হলো। না জাকির ভদ্র আছে। এক বেডে শুতে হবে না। যদিও চাচ্ছিলো জাকির ফ্লাটারি করুক। সুন্দরিরা ছেলেদের কাছে নিজেদের প্রশংসা আশা করে। মিনা জানে জাকির তাকে পছন্দ করতো। একটু গভীর ভাবে তাকালো তার দিকে। শক্ত পুরুষালী শরীর। কেমন বিছানায়?? অবশ্যই তার স্বামীর মতো না। টাকার লোভে বুড়ো এক কুমড়াকে বিয়ে করেছিলো।  কোনদিন শরীরের সুখ পায়নি সে। কুমড়াটা তার নুনু কোনমতে ভোদায় ঢুকিয়ে ২/৪ ঘা দিয়ে মাল ফেলে দিতো।  বাচ্চাটা যে কিভাবে  হইছে আল্লাহই জানে। মিনা হিসেব করে দেখেছে শেষ ৮ মাসে মাত্র ৩ বার চোদা খেয়েছে সে। ভোদার আগুন বেগুন শষা দিয়েই পার করছে সে। মাঝে মাঝে শুধু শরিরের জন্য পরকীয়া করতে চায় কিন্তু সাহস হয় না।
জাকিরের মতো এক পুরুষ হলে হয়তো সাহস করতো।
আপন মনে দীর্ঘশ্বাস ছাড়ে সে।
- আম্মু মোবাইল দাও
- কি করবে?
- গেমস খেলবো
- এখন খেলতে হবে না, ঘুমাও
- না, আমি ঘুমাবো না। মোবাইল দাও।
মা ছেলের কথায় জাকির নাক গলালো
- আহ মিনা, বাচ্চা মানুষ। মোবাইল দাও। একটু খেলে ঘুমিয়ে যাবে।
- আংকেল কত ভালো।
- তুমি ওকে আর আসকারা দিও না। 
নিজের মোবাইল সুইচ অফ করতে করতে বলে মিনা।
এই ফাঁকে জাকির মিকাকে ইশারা করে তার মোবাইল টি নিতে বলে। মিকা দৌড়ে জাকিরের বেডে এসে মোবাইল  নিয়ে নেয়। জাকিরের মোবাইলে তখন জনি সিন্সের পর্ণ মুভি চলছিলো। আসলে জাকির ইচ্ছা করেই চালু করেছিলো।
মোবাইল হাতে নিয়ে মিকা একটু অবাক হলো। বুঝতে না পেরে জাকিরকে জিজ্ঞাস করলো
- আংকেল,  এটা কি? তারা কি করছে?
ততক্ষণে মোবাইলের স্ক্রীনা মিনা আর জাকিরের চোখ চলে গেছে। মিনা লজ্জায় তাড়াতাড়ি মোবাইল হাতে নিয়ে জাকিরের সাথে চোখাচোখি করলো। চোখ দিয়ে তাকে আশ্বস্ত করলো।
- এটা একটা খেলা বাবা
- কি খেলা?
- কি খেলা? উম্ম বড়দের ছোঁয়াছুঁয়ি খেলা
- আমি খেলতে পারবো?
হাসে জাকির
- হুম, বড় হলে খেলতে পারবে
- মেয়েটা চেছাচ্ছে কেনো? ও কি ব্যাথা পাচ্ছে?
- না বাবা, ও সুখ পাচ্ছে
- তুমি খেলো এটা?
- হুম
- এখন খেলো, আমাকে শিখিয়ে দাও, আমি বড় হয়ে খেলবো।
হা হা করে হাসে জাকির
- সম্ভব না বাবা
- কেনো?
- এ খেলায় একজন মেয়ে (ভোদা) লাগে, এখানে তো নেই।
- মা তো আছে
চমকে উঠে মিনা। 
- ছি। জাকির ভাই বন্ধ করুন এসব
নিজ বেড থেকে মিনার বেডে তার পাশে এসে বসে জাকির।
- বাচ্চা হয়তো না বুঝে বলেছে। কিন্তু সত্যি করে বলোতো তুমি কি চাও না।
- কি??
- শরীরের সুখ
- ছি এসব শুনাও আমার জন্য পাপ
- পাপ কেনো হবে মিনা? তুমিতো জানো তোমাকে আমি ভালোবাসি।  তাছাড়া তোমার স্বামি যে মামলায় ঢুকছে ১০/১২ বছরের আগেতো বের হতে পারবে না। এই সুন্দর  দেহ কি উপোষ রাখা অন্যায় নয়?
- আমি আমি জানি না
মুখ ঘুরিয়ে বসে মিনা। জাকির তার কোমড়ে হাত রেখে  কাছে টেনে আনে। কানের লতিতে চুমু খেয়ে মিনার মুখ নিজের দিকে ঘুরিয়ে আনে। চুমু খায় কপালে। তিত তির করে কাঁপে মিনা।
নরম কামনা কন্ঠে বলে জাকির
- না করোনা সোনা। নিজের শরীরকে কস্ট দিও না। সুখ নাও। আমাকে অনুমতি দাও তোমাকে সুখি করার।
আজ রাত আমাদের।
- কিন্তু??
- কিন্তু কি?
- ভয় হচ্ছে
- কেনো?
- ও??
মিকার দিকে তাকিয়ে বলে।
- চিন্তা করোনা, ওর সামনেই হবে। ও কাউকে কিছু বলবে না
- ছি না। 
- চিন্তা করোনা।দেখো শুধু।
জাকির এবার মিনার মোবাইলে মিকার পছন্দের গেম ওপেন করে তাকে দেয়।
- মিকা বাবু এদিকে এসো।
মিকা জাকিরের কাছে যায়।
- এখন আমি আর তোমার আম্মু খেলবো।  কিন্তু  একটা শর্ত।
- কি শর্ত আংকেল?
- তুমি শুধু দেখবে। কিছু বলবে না এবং কাউকে কিছু বলবে না। ঠিক আছে?
মাথা নাড়ে মিকা।
- লক্ষী ছেলে, এখন এখানে বসো।
মিকাকে একটা বেডে বসিয়ে জাকির যায় মিনার কাছে।
- আসুন সুন্দরি, আপনাকে চুদি
- যা অসভ্য
কপট রাগে জাকিরকে মারতে যায় মিনা। তাকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে পড়ে জাকির। তার দু হাতের মাঝে এখন মিনাত নরম গতর।
- আহ ছাড়ো। বাবু দেখছে
- ওতো দেখবেই, আমরা খেলছি না…
মিনাকে চুমু দেয় জাকির।
- ঢং
বলেই জাকিরকে সরিয়ে উঠে দাঁড়ায় মিনা

মিনা  ঘরের আয়নার সামনে দাঁড়ায়। কিছুটা ভয় কিছুটা উত্তেজনা  তার শরীরে। পর পুরুষ  তাকে ভোগ করবে তারই সন্তানের সামনে। না করতে চাচ্ছে কিন্তু  শরীর মানছে না। অনেকদিন চোদন খায়নি সে। আয়নায় দেখে জাকির উঠে তার দিকে আসছে। পিছন থেকে মিনার কোমড়  জড়িয়ে কাছে টানে জাকির।
মিনাকে নিজের দিকে ঘুরিয়ে নেয়। তারপর ওর ঠোঁটে ঠোঁট পুরে দেয়। আর সাথে সাথেই মিনা জাকিরের মাথাটাকে দুহাতে ধরে ওর ঠোঁট দুটো কামড়ে ধরে।

মিনা- উমমমম। উমমম…উমমম….
জাকির- আহহহহ…। কি নরম ঠোঁট তোমার। আহহহহহ…. উমমমম…..
মিনা- আহহহহ…. জাকির…. উমমম…. আমার ঠোঁট খাও….রস নাও সোনা.. উমমম…আমমমম..

জাকির মিনাকে জড়িয়ে ধরে ওর ঠোঁটের সুধা পান করে চলেছে। মিনাও পায়ের পাতার উপর ভর দিয়ে জাকিরের মাথাটা দুহাতে ধরে ওর ঠোঁট খাচ্ছে। মিনা শরীর বেকিয়ে দিয়ে জাকিরের চুম্বনের প্রত্যুত্তর দিচ্ছে। উফফফফ!! 
- আংকেল,  কি করছো?
মিকার প্রশ্নে থেমে যায় দুজনই।
- কমলার রস খাচ্ছি বাবা
- কমলা কোথায়? আমি খাবো
হেসে উঠে দুজনই।জাকির বলে
- এখন না বাবা, তুমি পরে খাবে। এখন খেলা দেখো।
জাকির আবার হামলে পড়ে মিনার রসালো ঠোঁটের উপর।


দুজন কামার্ত নরনারীর এই সুধা পান চললো আরও প্রায় দশ মিনিট। স্বাদ মিটছে না কারোই। কখনো ঠোঁট কখনো জিভ চুষে চলেছে পরস্পরের।
মিনা- আহহহ…. আমমমম .. উমমমম….
এবারে জাকির মিনার শাড়ী খুলে ফেলতে চাইল মিনা বাধা দেয়।
- কি হলো?
- না
- কেনো?
- লজ্জা করছে
- লজ্জা? এসো লজ্জ্বা ভাংগাই।

জাকির মিনাকে কোলে করে এগিয়ে যাচ্ছে বিছানার দিকে। মিনার বেগুনি  শাড়ির আচলটা ওর বগলের সাইড দিয়ে এলিয়ে পড়ে। খুবই মোহনীয় লাগছিলো এই রোমাঞ্চকর দৃশ্যটা। জাকির মিনাকে  মাস্টারবেডে নিয়ে আসে। তারপর ওকে বিছানায় ছুড়ে ফেলে দেয়। মিনার শাড়ির আচল ধরে একটা টান মারে ও। উদ্দেশ্য পরিস্কার। আর সময় নষ্ট করতে চায়না জাকির। 

জাকির শাড়ী খুলতে লাগলে আবারও মিনা ওকে বাধা দেয়। তবে এই বাধা, আদুরে বাধা। বারবার নিজের শাড়ি ধরে শরীরখানা ঢেকে রাখবার মিথ্যে অভিনয় করে ও। কিন্তু, জাকিরও নাছোড়বান্দা। ও জানে এই কামুকি গৃহবধূকে কিভাবে নিজের বশে আনতে হবে। মিনাকে আবার জাপটে ধরে এলপাথারি চুমু খেতে শুরু করে জাকির। এবার গলায়, বুকে, পেটে সব জায়গায় হামলা চালায় ও। আর পারছেনা মিনা জাকিরকে প্রতিহত করতে। পারছেনা নিজেকে ধরে রাখতে। নিজের সামনে যে এক অদৃশ্য দেয়াল তৈরি করেছিলো ও, তা যেন এক মুহুর্তেই ভেঙ্গে পড়ে।

জাকির বুঝে যায় কামের আগুনে জ্বলতে শুরু করেছে মিনা। এবার জাকির একটানে ওর শাড়ি খুলে ফেলে দেয়।  বেগুনি  ব্লাউজ আর বেগুনি  পেটিকোটে সুন্দর  লাগছে মিনাকে। ক্ষণিকের ধস্তাধস্তিতে ওর কপালে আর নাকে বিন্দুবিন্দু ঘাম জমেছে।  মিনার শাড়ী খোলার পর বাকি লজ্জাবস্ত্র খুলতেও বেশি সময় নেয় না জাকির। ওর মাথায় কামের আগুন জ্বলছে। জাকিরের গরম শ্বাস আর খোঁচা খোঁচা দাড়ির ছোঁয়াতে কেঁপে কেঁপে উঠছে মিনা। এক এক করে জাকির মিনার সায়া, ব্লাউজ সব খুলে দেয়। মিনার পুরো শরীর এখন শুধুমাত্র একখানা বেগুনি  প্যাডেড ব্রা আর ডিপ খয়েরী প্যান্টিতে ঢাকা। ওটাও যে আর বেশিক্ষণ থাকবে না, সেটা বুঝতে আর বাকি থাকেনা মিনার।

কোমল হাতে মিনার ব্রা টাকে আনহুক করে দেয় জাকির। হুক টা খুলতেই মিনা পিঠটাকে হালকা উচু করে ধরে। আর জাকির ব্রায়ের ফিতা ধরে মারে একটান। সেই টানে ব্রা টাকে খুলে ফেলতেই এক লাফে বেড়িয়ে পড়ে থলের বেড়াল। মানে মিনার গোলুমলু মাইজোড়া। উফফফফফফ সে এক দেখবার মতোন দৃশ্য। জাকিরের মুখ হা হয়ে যায় পুরো। এ কি দেখছে ও চোখের সামনে।

এ যেন কোন কোনো এক অপ্সরা। কি সুন্দর রাউন্ড সেইপের মাই দুখানা!! একদম টাইট হয়ে আছে। একটুও ঝুলে যায়নি। মাই দুটো এতক্ষণ যেন হাঁসফাঁস করছিলো ব্রা-এর আঁটুনি থেকে মুক্ত হতে।
-“উফফফ!!! মিনা  বিবি। কি দারুণ দুদু তোমার। জাম্বুরা…..
জাকিরের মুখে এমন প্রশংসা শুণে লজ্জায় বেগুনি  হয়ে যায় মিনা।
ওর উন্নত, সুঢৌল স্তনদ্বয়ের মাঝে শোভা পাচ্ছে বাদামী রঙের বেশ বড়সড় দুখানা বোঁটা। ঠিক যেন কেকের ওপর ছোট্ট চেরিফলের টপিংস। জাকির বোঁটার ওপর আলতো করে চুমু খেলো। মিনার সারা শরীরে যেন একমুহুর্তের জন্য কারেন্ট বয়ে গেলো।

-উফফফফ… । মিনা জাকিরের মাথাটা চেপে ধরলো ওর দুধে। জাকির মনের খুশিতে খুব করে চুষতে লাগলো ওর বোঁটা। একি হচ্ছে মিনার সারা দেহে। যেন কামনার কলতান উঠেছে ওর পুরোটা শরীর জুড়ে।

জাকির শরীরের ঘ্রাণ নিতে ভীষণ পছন্দ করে। মিনার ক্লিভেজে নাক ডুবিয়ে ওর গায়ের গন্ধ নিতে থাকে। ওখানে যেন এক চরম সুখ। মিনার উন্নত স্তনের মধ্যে যেন পিষ্ট হচ্ছে জাকিরের নাক, মুখ। ক্লিভেজে নাক ঘষে দেবার পর ও বাচ্চাদের মতো মিনার একটা মাই ধরে চুষতে লাগে।
-“উম্মম্মম্মআআহহহহহহহহহ উম্মমম৷ আহহ.. লাগছে… আহহহহ…” মিনা শিতকার করে উঠে।
জাকির মাই চুষতে চুষতে বোঁটায় হালকা করে কামড়ে দেয়। যন্ত্রণায় মিনার চোখে জল চলে আসে।
-“ইশশশ…. ব্যথা দিওনা জান….. লাগছে তো….”
- আংকেল, আম্মু ব্যাথা পাচ্ছে।
মিনার মুখে ব্যাথার কথা শুনে বলে মিকা।
দুদু চোষা বন্ধ করে তাকায় জাকির। বিরক্ত সে।
- ব্যাথা পাচ্ছে না বাবু। খেলায় একটু ব্যাথা পায়। তুমি কথা বলো না।
আবার এবার শব্দ করে মিনার দুদু চোষে সে। হাত দিয়ে মালাই করতে থাকে আরেক দুদু।
- এই আস্তে, রাক্ষস একটা।
কিন্তু মিনার বারণ শোণার মতো অবস্থায় জাকির আর নেই। পালা করে ও মাই চুষতে লাগলো। – একবার বামটা, তো একবার ডানটা। হাত দিয়ে বোঁটা মুচড়ে মুচড়ে মিনাকে পাগল করে তুললো ও।
মিনা- “আহহহহ..আহহহ…আহহহ… পাজি ছেলে.. ইশশ আহ… আ..আউচচ..”

এবারে মিনার প্যান্টিটা খুলে সেটার ঘ্রাণ নিলো জাকির। জাকিরের সামনে এখন মিনা সম্পুর্ণ নগ্ন। ওর নগ্ন শরীর যেন কোন শিল্পীর তুলির আঁচড়ে আঁকা পোট্রেইট। জাকির হাঁ করে মিনার রূপসুধা গিলতে থাকে। ওর মাথাটা পুরো হ্যাং মেরে গেছে। শালা এতো সুন্দরও হয় নারীদেহ!! জাকির আর নিজেকে ধরে রাখতে পারে না। নিজেই নিজের টিশার্ট আর ট্রাউজার খুলে উলঙ্গ হয়ে যায়। তারপর সাড়ে ছয় ইঞ্চি বাঁড়াটাকে মিনার সামনে ধরে নাচাতে থাকে।


জাকিরের বাঁড়া দেখে ভীষণ লোভ লাগে মিনার। কিন্তু, ও সেটা প্রকাশ করে না। গুদে ওর অলরেডি জল কাটতে শুরু করেছে। জাকির উঠে দাঁড়ায়। বাইরে থেকে আনা দইয়ের প্যাকেট খুলে। হাত দিয়ে খাবলা মেরে দই মাখতে শুরু করে মিনার দেহে।
- এই, কি করছো?
- দইয়ের সাথে দুদু সোনা খাবো।
মিনার দুদ পেট সোনা আর উরুতে বলতে গেলে পুরো শরীরে দই মাখে। সুন্দর রসালো  শরীরে দইয়ের ছোঁয়া মিনার শরীরকে আরো সেক্সি করে তুলে।  জাকির কিছু দই নিজের ধনেও মাখে।
- আংকেল, দই খাবো।
- নে বাবা খা।
দইয়ের পাত্রটা মিকার দিকে বাঁড়িয়ে দেয় সে।
জাকির এবার শুয়ে পড়ে মিনার উপর। কুকুরের মতোন করে জিভ দিয়ে মিনার শরীরটাকে চাঁটতে থাকে। ঘাড় ,গলা, মাই, পেট সব চেটে চেটে নিজের লালারসে ভরিয়ে দেয় জাকির।সে এক অন্য রকম অনুভূতি।
মিনা- আহহহ…আহহহ…ইশশশ…..
কামের তাড়নায় কাপতে থাকে মিনা। জাকির এবারে মিনার মাই দুটোতে দই ভরিয়ে ওটাকে ময়দা ডলার মতো করে ডলে, বাচ্চা ছেলের মতো করে খেতে লাগলো। মিনা আর্তনাদ করে উঠলো।
মিনা- আহহ….. জাকিরবব….উহহহহ…উমমমম… পারছি না আমি….উহহহহ…
নিজের অজান্তেই মিনা এখন ক্রমাগত শিৎকার করে চলেছে। সেটা মাথায় আসতেই লজ্জা পেয়ে গেলো ও। জাকির কিন্তু মিনার এই শিৎকার খুব উপভোগ  করছে। ও আরও জোরে জোরে চুষতে লাগলো মিনার মাই। মাই চোষার পাশাপাশি মায়ের বোঁটায় কামড়ে দিতেও লাগলো।
এদিকে মিনা মোন করেই চলেছে, “আহহহ…জাকু…উমমম….”

দইয়ের সাথে নারী শরীর! আহা, পুরো মাদকীয় ব্যপারটা। জাকির এবার বড় করে হা করে যতটা সম্ভব দুদুটাকে মুখে পুড়ে নেয়। তারপর গ্রোগ্রাসে সেটা চুষতে থাকে।
জাকির- আমমম..আমমম..আমমম
মিনা- উফফফফ….আহহহহহ… শয়তানটা শেষ করে দিলে আমায়… আহহহ…
দুধ খেতে খেতেই জাকির খামচে ধরে মিনাত সোনা। দই মাখা থাকায় তা আরো পিচ্ছিল হয়ে গেছে। সোনার চেরায় হাত ঘষে নীচে নেমে আসে সে। মিনার থাই দুটো ধরে টান দিয়ে ওকে কাছে নিয়ে আসে। তারপর পা দুটোকে ফাক করে ওর গুদের দুয়ার উন্মুক্ত করতে যায়। মিনা ওর দুহাত দিয়ে ওর গুপ্ত দুয়ার ঢেকে রাখার বৃথা চেষ্টা করে। কিন্তু পারে না। মিনার ফোলা ফোলা গুদ দেখে জাকিরের জিভে জল চলে আসে। ওর মাথা কাজ করেনা। হুট করেই ও মিনার গুদের দুয়ারে হামলে পড়ে। চুকচুক করে বেড়ালের মতো খেতে থাকে মিনার পুশি।
– আহ!! আহ..আহ… জাকির। প্লিজ থেমোনা। খাও। আমার ভোদাটা খেয়ে ফেলো জান…আহহহ…. আহহ…আউচচচ….

এই প্রথন জান শব্দে জাকিরকে সম্বোধন করেছে মিনা। জাকির বুঝতে পারে মিনা এখন শুধু ওর। জাকির বুঝতে পারে মিনার মাথাতেও সেক্স উঠে গেছে। নামবে একদম কড়া চোদন খেয়ে। জাকির মিনার গুদের পাপড়িতে হালকা করে চুমু দেয়। জিভ দিয়ে চাটতে থাকে গুদের পাপড়ি। কিচ্ছুক্ষণ এভাবে পাপড়ি চাটার পর ও জিভ ঢুকিয়ে দেয় মিনার গুদের ভেতরে। তারপর জিভটাকে ঘুরিয়ে ঘুরিয়ে ভেতরটা চাটতে থাকে। মিনা কোমর বাকিয়ে সুখ নেয়। দুহাতে জাকিরের মাথাটাকে ও নিজের গুদের সাথে একেবারে ঠেসে ধরে।
মিনা- আহহহহহ…আহহ..আহহহ… খা.. খা। খা কুত্তার বাচ্চা। আহহহ…. খেয়ে ফেল আমার ভোদা….আআআহহ উহহহহ কি হওওওচচছেএএএএ… আআহাহহহ” মিনা চিল্লিয়ে ওঠে।
এই অনুভূতি ওর জীবনে নতুন। একদম নতুন।
জাকির মিনার গুদে আংগুল ঢুকিয়ে দেয়।  উংলি করার পাশাপাশি ওর গুদের পাপড়িতে গোলগাল করে হাত বুলাতে লাগলো। উহহহ ফাক… মিনার পুরো শরীরে মোচড় দিয়ে উঠলো। ওর ভেতরে নতুন একটা ফিল হচ্ছে। মনে হচ্ছে যেন গুদের মধ্যে কিছু একটা আটকে আছে আর বেরুনোর জন্য ছটফট করছে। মিনা এবার নিজের হাত ওর গুদের পাপড়িতে ছুইয়ে আলতো হাতে ডলতে লাগলো ওর পুশিটা। ওদিকে জাকির সুচালো জিহভা দিয়ে ওর গুদের ভেতরটা আবারও চাটতে লাগলো।

মিনা এবার গোঙ্গাতে লাগলো। ওর কোমড় থেকে শুরু করে পুরো শরীর কাপছে। নিজেকে ধরে রাখতে পারলোনা মিনা।
– “আহহ…আহহহ…উহহহহ…উউউউউহহমমম” শব্দ করে কোমর বেকিয়ে তুলে হড়হড় করে জল ছেড়ে দিলো ও।  জল খসিয়ে ক্লান্ত মিনা শরীর এলিয়ে দিয়ে ঢলে পড়লো জাকিরের বুকের উপর।

আহহহহ!!!! দারুণ এক অনুভূতি হলো আজ মিনার। “জাকির, তুমি সত্যিই আমার জন্য স্বপ্নের পুরুষ হয়ে এসেছো”- মনে মনে বললো কামদেবী মিনা।

রস খসিয়ে মিনা ক্লান্ত হয়ে পড়লে জাকির কিছুক্ষন সময় নিলো তাকে আবার উত্তেজিত করতে। খুব ধীর কিন্তু  মাদকীয়ভাবে মিনাকে চুমু দিতে লাগলো। আস্তে আস্তে মিনার দুধ আর ভোদায় হাত ঘষতে লাগলো। মিনাও পালটা চুমু দিচ্ছে তাকে। জাকির মিনার হাত নিজের ধনে ছোঁয়ালো।  মিমা হাত বুলাচ্ছে ধনে। নরম হাতের ছোঁয়ায় ধন ফুলে উঠছে।
জাকির মিনাকে বলল,"পছন্দ হয়েছে, সোনা?" মিনা মুচকি হেসে মাথা নাড়ল। জাকির মিনার দুধ কচলাতে কচলাতে বলল,"সোনা, চুষে দাওনা ছোট্ট বাবুটাকে।" মিনা আবারও মৃদু হাসল। তারপর নিচে নেমে মুখটা জাকিরের ধোনের কাছে নিয়ে গেল।  মিনা জাকিরের ধোনের আগা মুখে নিল। চোখ বন্ধ করে একটা চোষণ দিয়ে ছেড়ে দিল। চুক করে একটা শব্দ হল।  মিনা জাকিরের ধোন পুরোটা মুখে নিয়ে চুষা শুরু করেছে।  মিনা ধোন চুষছে আর জাকির মিনার চুলে হাত বুলিয়ে দিচ্ছে। মিনা এবার জোরে জোরে চুষা শুরু করল।ধনে লেগে থাকা দই চেটে খাচ্ছে। জাকির আহ আহ আহ করে তার উত্তেজনা প্রকাশ করছে।
- ওহ মিনা কি ভালো লাগছে.. আহ চরম..
- হুম.. তোমার নুনুটাকে আইস্ক্রীম মনে হচ্ছে।
- নুনু বলো কেন? নুনু তো তোমার ছেলেরটা।
- তো এটাকে কি বলে?
- বাড়া বলে সোনা, বাড়া ধন। আজ তোমার ভুদা চুদবে।
- চোপ অসভ্য।
জাকির মিনাকে নিজের পাশে শোয়ায়ে ফেলে।
- সারা রাত তো অসভ্যতার জন্য।
- হুম
- আসো চুদি।
ওদিকে দই খাওয়া শেষে মিকা দেখে তার মা আর আংকেল জড়াজড়ি করে শুয়ে আছে।
- আংকেল, তোমাদের খেলা কি শেষ?
- খানকির পোলা চুপ থাক
- ওকে গালি দিচ্ছো কেনো?
- গালিনা সোনা তুমিতো আমার খানকি।না বাবা, এখন আসল খেলা হবে।খেলি সোনা?
- হুম
জাকির উঠে মিনার দু পা ফাক করে গুদের মুখে ধনের আগা সেট করলো। উত্তেজনায় কাঁপছে ভুদার পাপরি আর তার ধন। ঢুকিয়ে দিলো ধন সোনার ভেতর। দই মিশ্রি পিচ্ছিল ধন তরতর করে পিচ্ছিল ভোদার ভিতর ঢুকে গেলো। অসাধারণ অসাধারণ অনুভূতি।
আহ আহ অহ..  কাপঁছে মিনা
 
জাকিরের ছোট নবাব আর ছোট রইলনা। পূর্ণ আকার ধারণ করে এত দিনের সাধনার ফল, মিনার রসালো গুদে ডুব দিল। মিনার গুদটাও মিনার মত পাগল হয়ে গিয়েছিল। জাকিরের মোটা লিঙ্গটাকে ভিতরে নেওয়ার জন্য গুদটা যেন অপেক্ষাই করছিল। ধোন ঢুকার সাথে সাথেই কাঁকড়ার মত কামড়ে ধরল। আহ! কি যে সুখ!মিনার মুখ থেকে বেরিয়ে এল, "উহহহহহহহহহহহহহহহহহহহহহ"

জাকির ঠাপ শুরু করল। ঠাপ ঠাপ ঠাপ শব্দে ঘর ভরে উঠল। জাকিরের বড় ধোনটা মিনার গুদে পুরোটা ঢুকে আবার বের হতে লাগল। কতক্ষণ মিশনারি পজিশনেই চলল চুদা। চুদার সাথে চলল চুমো খাওয়া। হঠাৎ হঠাৎ ঠাপের তীব্রতায় মিনা উমা....ইশশ....করে উঠছে। জাকির এবার মাথাটা একটু তুলে মিনার বুকে চুমু খেল। একটা হাত দিয়ে মিনার ডান স্তনটা খাবলে ধরল। মিনার মুখ থেকে বেরুল,"উফফফফফফফফ"। মিনা তার দুই হাত দিয়ে জাকিরের পিঠে, চুলে হাত বুলিয়ে আদর করছে। মাঝে মাঝে জাকিরের পিঠ খামচে ধরছে।


জাকির এবার একটু উপরে উঠে দুইহাতে ভর দিয়ে মিনাকে চুদা শুরু করল। চুদতে চুদতে গতি বাড়াতে থাকে। তখনি মিনা শীৎকার করে উঠে। এবার মিনা তার দুই পা দিয়ে জাকিরক জড়িয়ে ধরল। এভাবে কিছুক্ষণ চুদার পর মিনা তার পাগুলো শুন্যে উঠিয়ে দিল। জাকির এবার পাগলের মত চুদা শুরু করল। যেন আজ চুদে মিনার গুদ ছিড়ে ফেলবে। মিনা কামের উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। জোরে জোরে চুদছে জাকির। আর সেই সাথে মিনার স্তন দুটি হালকা কাঁপছে ঠাপের তালে তালে। মিনা এখন সব ভুলে গেছে। সে যে  সন্তানের মা সে কথাও যেন মনে নেই। মনে নেই সন্তানের সামনে পরপুরুষ তাকে চুদছে।এখন তার গুদের জ্বালা মেটানোই আসল কথা, আর সেটাই সে করছে।

চুদতে চুদতে হঠাৎ জাকিরের ধোনটা বের হয়ে গেল মিনার গুদ থেকে। জাকির চুদা বন্ধ করে একটু দম নেওয়ার চেষ্টা করল। সে হাঁপাতে লাগল। মিনা শুয়ে থেকেই জাকিরের ধোনটা হাতে নিয়ে আবার আদর করতে লাগল। এবার মিনা উঠে জাকিরকে নিচে ফেলল। তারপর বেশ্যা মাগীর মত জাকিরের বাড়াটা আবার চুষতে শুরু করল। এত বছর যাবৎ সে স্বামীর সাথে চুদাচুদি করছে কিন্তু এত উত্তেজিত সে কখনো হয়নি। মিনা জাকিরের উপরে উঠে জাকিরের খাড়া ধোনটা তার গুদে ঢুকিয়ে দিল। তারপর নিজেই চুদতে লাগল। জাকির আহ আহ আহ করছে আরামের চোটে। আস্তে আস্তে মিনা চুদার স্পিড বাড়াল। তার দুধ দুইটা তালে তালে নাচতে লাগল। মিনা চুদার সাথে সাথে মুখে আ আ আ উ উ উ উই উই উফফ ইশ হাহ ওহ.... শব্দ করছে। তার খোলা সিল্কি চুলগুলো মুখের সামনে চলে আসায় সে শৈল্পিক ভঙিমায় সেগুলো পিছনে সরিয়ে দিল। জাকির আবার মিনার স্তন দুইটা হাত দিয়ে ধরল। বাদামী নিপলগুলোকে সুড়সুড়ি দিচ্ছে। মিনা শিহরিত হয়ে জোরে বলে উঠল,''উফফফফফফফফ......''

এভাবে কিছুক্ষণ চুদার পর মিনা হালকা পানি খসিয়ে দিল। জাকিরকে জড়িয়ে ধরে মিষ্টি করে চুমো খেল। যেন জাকির তার কতকালের আপনজন। অথচ একটু আগেও ছিল সে একজন সাধারণ গৃহিণী, একজনের স্ত্রী, কারো মা।

মিনা এবার শুয়ে পড়ল। জাকির আবার চুদা শুরু করল। মিনাকে কাত করে শুইয়ে পিছন দিক থেকে ধোন ঢুকাল। সেই সাথে মিনার পিঠে চুমো খেতে লাগল। হঠাৎ জাকির বলল," সোনা উঠো, তোমাকে এবার কুত্তা চুদা চুদব।" মিনা আগেও ডগিস্টাইলে চুদেছে। তাই সে জাকিরের কথামত দুইহাত আর দুই হাঁটুর উপর ভর দিয়ে বসল। জাকির একদলা থুতু নিয়ে মিনার গুদে মাখিয়ে দিল। তারপর ঠাস করে মিনার পাছায় চড় বসিয়ে দিল। মিনা উমাগো.......করে কঁকিয়ে উঠল। গুদে ধোন ঢুকিয়ে মিনার পাছায় হাত রেখে আবার শুরু করল রামচোদন। এবার মিনার পুরো শরীর কাঁপতে লাগল ঠাপের তালে। জাকির কিছ সময় এভাবে চুদে মিনার চুলগুলো মুঠি করে ধরে ঘোড়ায় চড়ার মত করে চুদতে লাগল।

পরে জাকির মিনাকে তার নিচে ফেলে মিনার শরীরের সাথে শক্ত করে নিজেকে চেপে মিশিয়ে দিয়ে চুমু খেতে খেতে চুদল। দুটি নরনারীর এই অবৈধ কামলীলা চলল অনেকক্ষণ। একসময় জাকির মিনার গুদে নিজের বাড়া পুরোটা ঢুকিয়ে চেপে ধরে নিজের মাল আউট করল। মিনার গুদ ছাপিয়ে সেই বীর্য বাইরে চলে এল। মিনাও আবার জল খসিয়ে জাকিরকে বুকে টেনে শক্ত করে জড়িয়ে ধরে নিল।
[+] 3 users Like Zak133's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Awesome......
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)