Thread Rating:
  • 18 Vote(s) - 3.28 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery রক্তের দোষ
#1
রক্তের দোষ


পর্ব ১: এক কালো ইতিহাস

এই কাহিনী শুরু করার আগে একটা ছোট্ট ভূমিকার প্রয়োজনীয়তা আছে। এতে করে পাঠকগণের সুবিধেই হবে। প্রথমেই জানিয়ে রাখা ভালো এ কাহিনীর প্রেক্ষাপট নব্বই শতক। তখনকার দিনে এখনকার মতো ইন্টারনেটের বাড়বাড়ন্ত কিংবা স্মার্টফোনের রমরমা কোনোটাই ছিল না। এমনকি সবার হাতে হাতে মোবাইল ফোনও দেখা যেত না। পাঠককূল গল্প পড়ার সময় সেটা যেন দয়া করে খেয়াল রাখেন। এ গল্পের নায়িকা রক্তিমা হালদার অরফে রমা এক দুশ্চরিত্রা স্ত্রীলোক। অবশ্য তার নষ্ট হওয়ার যথাযথ কারণও আছে। রক্তের দোষ বলে তো একটা কথা আছে। সে কার মেয়ে দেখতে হবে তো। কানাঘুষোয় শোনা যায় তার মা নাকি শহরের নিষিদ্ধপল্লিতে বেশ্যাবৃত্তি করতো। রমার নাকি ওখানেই জন্ম। তবে সে মায়ের মত লাইনে নামেনি। বরং মাত্র চোদ্দ বছর বয়সে সে শহর ছেড়ে রাজ্যের একদম শেষ প্রান্তে এক গন্ডগ্রামে পালিয়ে এসেছিলো। সেই পালানোর পিছনে কোনো কালো ইতিহাস থাকলেও কারুর সেটা জানা নেই।

তবে ওই কচি বয়সেই রমার উৎশৃঙ্খল রূপযৌবন গাঁয়ের সব ছেলেছোকরার মাথা ঘুরিয়ে দেয়। একরাশ কালো ঘন ঢেউ খেলানো চুল। দুধসাদা গায়ের রং। সুন্দর মুখশ্রী। বড় বড় কটা চোখ। টিকালো নাখ। পাতলা গোলাপী ঠোঁট। ডাগর দেহ। বুক-পাছা দুটোই ভীষণ ভারী। এত অল্প বয়সে এত উঁচু উঁচু বুক-পাছা সচরাচর দেখাই যায় না। ছেলেপুলেদের মনে ঝড় ওঠাটাই স্বাভাবিক। বিশেষ করে গ্রামের প্রধান দশানন বণিক অরফে দাশুবাবুর একমাত্র ছেলে পঞ্চানন বণিক অরফে পাঁচু তার বাড়ন্ত দেহটা ভোগ করার আশায় রমার পিছনে যাকে বলে একদম আদাজল খেয়ে লেগে পড়েছিলো। তাকে রাস্তা থেকে তুলে সোজা আপন বাড়িতে ঠাঁই দিয়েছিলো। রমাও আপত্তি জানায়নি। তার তখন একটা শক্ত খুঁটি দরকার। একজন উদ্বাস্তুর পক্ষে একটা ক্ষমতাশালী লোকের বাড়ি যথার্থই একটি যথেষ্ট সুরক্ষিত ঘাঁটি। অনেক অপ্রয়োজনীয় বিপদআপদকে সহজেই এড়িয়ে চলা যায়। পাঁচুর বাড়িতে সে পরিচারিকার কাজে নিয়োগ ছিল।

এক অল্পবয়সী চটকদার অসহায়াকে আপন গৃহে আশ্রয় দেওয়ার সুফল পাঁচু সুদে-আসলে উসুল করে ছেড়েছিল। রমার ডবকা গতরটাকে সে যথেচ্ছ ভোগ করেছিল। এমনকি সে তার গর্ভবতীও করে দেয়। বোকার মত বিয়েটাই করে ফেলতো যদি তার বিপত্নীক বাবা বাঁধ সাধতেন। দাশুবাবু ছিলেন যাকে বলে এক ধূর্ত শেয়াল। এক পূর্ণযৌবনা অচেনা অজানা অল্পবয়েসী মেয়েকে তার লম্পট ছেলে ঘরে নিয়ে এসে তুলতে তিনি কোনো আপত্তি জানালেন না ঠিকই, তবে তলে তলে সমস্ত খোঁজখবর নিয়ে রেখেছিলেন। রমার কালো ইতিহাসের কিছুটা আভাস তিনি পেয়েছিলেন। তাই অমন কলংকিত মেয়ের সাথে ছেলের বিয়ে দিতে রাজি হলেন না। তাঁর মাথাটা ছিল একটা শয়তানের বাসা। ভালো করেই জানতেন যে এতো সহজে এমন একটা খাসা মালকে হাতছাড়া করতে তার দামাল দুশ্চরিত্র ছেলে একেবারেই রাজি হবে না। তাই তিনি একটা সাংঘাতিক চাল চাললেন। ছুঁতো করে পার্টির কাজ দিয়ে ছেলেকে কিছুদিনের জন্য শহরে পাঠিয়ে দিলেন। আর সেই অবসরে, গাঁয়ের সবার অগোচরে, বিনা আড়ম্বরে, তাঁর খাস চাকর ভোলা হালদারের সাথে রমার বিয়ে দিয়ে দিলেন।

রমাও বিনা প্রতিবাদে ভোলার গলায় মাল্যদান করেছিলো। সে বুদ্ধিমতী। ভালোই বুঝেছিলো যে তার মত এক কালিমালিপ্ত ললনাকে দাশুবাবুর মত গ্রামের এক জাঁদরেল প্রধান আপন পুত্রবধূ হিসেবে কোনোমতেই মেনে নেবেন না। তাঁর পছন্দের পাত্রের সাথে বিয়ের পিঁড়িতে বসতে না চাইলে বরং তার অনিষ্ট করে ছাড়বেন। এমনিতেই এত অল্প বয়েসে তার পেটে বাচ্চা চলে এলো। বাচ্চার বাপও কাছে নেই। এমন অবস্থায় দাশুবাবুর মতো এক ঘোড়েল ঘুঘুর বিরুদ্ধে তার মতো এক অবলা অন্তঃসত্ত্বার একা রুখে দাঁড়াবার দুঃসাহস দেখানোটা কখনোই কাম্য নয়। বেশি বেগড়বাই করতে গেলে তাকে না এই ফোলা পেটেই গাঁ ছাড়া হতে হয়। তাহলে বিপদ বাড়বে বৈ কমবে না। সবদিক বিবেচনা করে রমা বিনাবাক্যব্যয়ে ভোলার সাথে সাত পাকে বাঁধা পড়েছিলো।

এদিকে ভোলা এক নেহাৎ গোবেচারা মানুষ। রমার প্রায় দ্বিগুন বয়স। যেমন নিরেট মাথামোটা, তেমন ভীষণ গরিব। তার ঘরদোর, জমিজমা, এমনকি পয়সাকড়িও নিজস্ব বলে কিছু নেই। সে দাশুবাবুর বাড়িতেই থাকতো। সেখানেই তার চার বেলার খাওয়ার ব্যবস্থা ছিল। বদলে বিনা পারিশ্রমিকে সে বাড়ির ফাইফরমাশ খেটে দিতো। এমন এক গণ্ডমূর্খ রমার মতো এক কচি রূপবতীকে বিয়ে করার সুযোগ পেয়ে যেন হাতে চাঁদ পেলো। হোক না পোয়াতি। বাচ্চাটা তো এক্কেবারে বাইরে কারুর নয়। মালিকের ছেলের। মালিক তাকে বলে রেখেছে যে বিয়ের পর এই বাড়িতেই তাকে একটা বড় দেখে ঘর দেওয়া হবে যেখানে সে বউকে নিয়ে থাকবে। বউকে খাওয়ানোপরানোর চিন্তাও তাকে করতে হবে না। সেই ভার মালিকের। এমনকি বউয়ের বাচ্চা হলে পর সেই দায়িত্বও মালিকই নেবে। তাকে কোনোকিছু নিয়েই বিশেষ ভাবতে হবে না। সে শুধু আগের মতোই বাড়ির সব কাজকামগুলো করবে। তার জন্য এবার থেকে সে পাঁচশো টাকা করে বেতনও পাবে। তবে টাকাটা তার হাতে না দিয়ে তার বউকে দিয়ে দেওয়া হবে। সে টাকা নিয়েই বা কি করবে? তার তো খাওয়াখরচের কোনো চিন্তা নেই। সবই তো মালিক দেখবে বলে কথা দিয়েছে। তার নববধূটি এক কলংকিত গর্ভবতী হতে পারে, কিন্তু তার জীবনে ভগবানের আশীর্বাদের মতো নেমে এসে হাজির হয়েছে। ভোলা বলতে গেলে একেবারে আনন্দে নাচতে নাচতে বিয়ের পিঁড়িতে গিয়ে বসেছিলো।

ওদিকে দুই সপ্তাহের মধ্যে পার্টির সকল কাজকর্ম মিটিয়ে পাঁচু গাঁয়ে ফিরে এলো। এসেই দেখলো তার অনুপস্থিতির সুযোগ নিয়ে তার ধূর্ত পিতা তার সমস্ত আকাঙ্খায় জল ঢেলে দিয়েছে। ব্যাপারস্যাপার দেখে তার জোয়ান রক্ত টগবগ করে ফুটতে লাগলো। মাথায় যেন আগুন ধরে গেলো। বাবা যে তার পিঠে এমনভাবে ছুরি মারবে, সেটা সে আন্দাজ করেনি। পাঁচু রাগে অগ্নিশর্মা হয়ে বাবার বিরুদ্ধে লড়তে প্রস্তুত হলো। কিন্তু ধড়িবাজ দাশুবাবু তলে তলে ফাঁদ পেতে রেখেছিলেন। শিকার আসতেই জালে ধরা পরলো। তিনি ছেলেকে বোঝালেন যে রমার বিয়ে হয়ে গেলেও বা কি? সে তো আর অন্য কোথাও চলে যাচ্ছে না। এই বাড়িতেই থাকছে। সবকিছুই আগের মতোই আছে। পাঁচু চাইলেই যখন ইচ্ছে রমার সাথে শুতে পারবে। ভোলা তো তাদেরই চাকর। আর তার উপর মাথায় একদম গোবর পোড়া। বুদ্ধুরামটা যাতে করে কোনো বাধা দিতে না পারে, তার সব বন্দোবস্ত দাশুবাবু করে রাখবেন। বাবা হয়ে ছেলের জন্য এতটুকু তিনি অবশ্যই করবেন। পাঁচুর বরং খুব সুবিধেই হবে। এক পরিচয়হীন কলংকিনীকে বিয়ে করলে, কে বলতে পারে যে ভবিষ্যতে রাজনৈতিক জীবনে সেটা বড় অন্তরায় হয়ে দাঁড়াবে না। কিন্তু রমার রূপযৌবন যদি সে বিনা বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে চিরকাল ভোগ করতে পারে, তাহলে তো সেই সুব্যবস্থায় তার আপত্তি থাকার কথা নয়। পঞ্চানন তার পিতার সুচতুর ব্যবস্থাপনায় আপত্তি জানাতে যায়ওনি। ফলস্বরূপ বিয়ের পরেও রমা পরপুরুষের সান্নিধ্য লাভ করেছে।

তারপর দেখতে দেখতে উনিশটা বছর কেটে গেছে। সময়ের সাথে তাল রেখে পুরোনো সেই বন্দোবস্তের মাঝে অনেকখানি রদবদল ঘটেছে। ইতিমধ্যেই রমা ফুটফুটে এক কন্যাসন্তান প্রসব করে। দাশুবাবুই সেই মেয়ের নামকরণ করেন। একদম পুতুলের মতো দেখতে হয়েছে বলে তার নামও রাখেন পুতুল। প্রতিশ্রুতি রক্ষা করে রমাদের সব ধরণের খরচখরচা তিনিই বহন করেন। তবে সেটা বেশিদিনের জন্য করে উঠতে পারেননি। বছর ঘুরতে না ঘুরতে ম্যালেরিয়ায় ভুগে দাশুবাবু পরলোক গমন করেন। যাওয়ার সময় প্রিয় ভোলাকেও বগলদাবা করে সাথে নিয়ে যান। পিতৃবিয়োগের পরেই পাঁচু সংসার পাতে। তার বাবার সেটাই অন্তিম ইচ্ছে ছিল। নতুন বউ কোনোমতেই সতীন নিয়ে ঘর করতে রাজী হয়না। সে যতই সামাজিক মতে সে বিধবা হোক না কেন। পাঁচুও বউয়ের ন্যায্য চাহিদাকে সমর্থন করে। বিয়ের পরদিনই পাপ বাড়ি থেকে বিদায় করে।

তবে রমাদের পুরোপুরি আস্তাকুড়ে ছুঁড়ে ফেলে দিতে পাঁচু পারে না। বরং গাঁয়ের একদম শেষ প্রান্তে একটা ছোট্ট বাড়িতে তাদের থাকার ব্যবস্থা করে দেয়। শত হোক পুতুল অবৈধ হলেও তারই রক্ত। একেবারে মায়া ত্যাগ করা কি সম্ভব? তার উপর বাচ্চা হওয়ার পর রমার রূপ যেন ফেটে পড়ছে। এমন একটা সরেস মাগীকে ভোগ করা এতো চট করে ছেড়ে দিলে পরে সে নিজেই অতৃপ্ত থেকে যাবে। বাড়িতে বউ রয়েছে তো কি? রমার নধর দেহের মোহ তার এত সহজে যাওয়ার নয়। এতে সাপও মরে, অথচ লাঠিও ভাঙে না। সন্তান সমেত রমাকে আপন গৃহ থেকে তাড়িয়ে সে বউয়ের চোখে নিজের দাগী ভাবমূর্তিটি পুরোদরস্তুর মেরামত করে নেয়। আবার মাথার উপর একটা ছাদ জুগিয়ে দিয়ে এতদিনের প্রণয়িনীর সামনে কিছুটা মুখরক্ষা করতে সক্ষম হয়।

তবে রমার সাথে নিয়মিত দেখা-সাক্ষাৎ করাটা পাঁচুর আর তেমনভাবে হয়ে ওঠে না। খুব বেশি হলে মাসে দুই থেকে তিনবার। তাও সবসময় সেই সুযোগটাও আসে না। বাবা মারা যাওয়ার পর পাঁচুই এখন পার্টির প্রধান মুখ। তার সুনাম গ্রাম ছেড়ে জেলায় ছড়িয়ে পড়েছে। দূর দূর থেকে তার কাছে লোক আসে। কাজের চাপ শতগুন বেড়ে গেছে। দিনরাত তাকে ব্যস্ত থাকতে হয়। রমাকে দেওয়ার মতো যথেষ্ট সময় আর তার হাতে নেই। তবে তাকে ঠিকমত দৈহিক সুখ না দিতে পারার খামতি পাঁচু অন্যভাবে মেটানোর চেষ্টা করেছেরমা ও পুতুলের থাকা-খাওয়ার খরচের পুরোটাই সে কাঁধে তুলে নিয়েছে। এছাড়াও তার অবৈধ কন্যাসন্তানের পড়াশোনার খরচ বহন করেছে। প্রতি পুজোয় পুতুলকে নতুন জামাকাপড় কিনে দিয়েছে। রমাকেও শাড়ি উপহার দিয়েছে। গয়না গড়িয়ে দিয়েছে। তার যাতে সমাজে চলতে ফিরতে তেমন অসুবিধে না হয়, তাই তার মাসোহারা এক ঝটকায় বাড়িয়ে তিন হাজার টাকা করেছে। এবং সর্বশেষে গতমাসে একটা সুপাত্র দেখে পুতুলের বিয়ে দিয়েছে। তাদের জামাই বিদেশে থাকে। একটা নামকরা বেসরকারি কোম্পানিতে কাজ করে। এখন তাদের মেয়েও বরের সাথে বিদেশেই থাকে। বেশ সুখেসাচ্ছন্দেই দিন কাটাচ্ছে।

আগের মতো এবারেও এই নয়া পন্থায় রমা কোনো আপত্তি জানায় না। সে অভাগা বিধবা। প্রবল প্রভাবশালী পুরুষের সাথে লড়াই করা তার কর্ম নয়। সে সব মুখ বুঝে মেনে নেয়। আর সেভাবে দেখতে গেলে পাঁচু তার কোনো অভাবও রাখেনি। আর কি মুখেই বা সে অভিযোগ জানাতে যাবে? সে যে ঘরের মেয়ে তাতে করে পেটের টানে তাকে যে রাস্তায় নামতে হয়নি, সেটাই ঢের। রমা যা পাচ্ছে তাতেই সন্তুষ্ট। আক্ষেপ বলতে একটাই। সে আর যথেষ্ট পুরুষসঙ্গ পায় না। দুর্ভাগ্যবশত রমার শরীরের খাই বরাবরই অত্যন্ত বেশি। পুরুষমানুষের ছোঁয়া না পেলে পরে তার গবদা দেহটা ঠিক শান্তি পায় না। অথচ পাঁচুর বাড়ি থেকে বেরোনোর পর তাকে মাসে দুই-তিনবারের বেশি কাছেই পাওয়া যায় না। অত কমে তার ডবকা শরীরটাকে ক্ষান্ত রাখা মোটেও সম্ভব নয়। এদিকে তার মেয়ের অবৈধ বাপও প্রধান হওয়ার পর ভীষণ ব্যস্ত হয়ে পড়েছে। তার পক্ষে বেশি সময় দেওয়া রীতিমত দুরূহ। শারীরিক ক্ষুদার টানে কাটা ছাগলের মতো ছটফট করতে করতে রমা এতগুলো বছর কাটাতে বাধ্য হয়েছে। সে চাইলে অতি সহজে বাইরে থেকে একটা নাগর জোগাড় করে নিতে পারতো ঠিকই। কিন্তু শুধুমাত্র মেয়ের কথা ভেবে সে সেই পথে হাঁটতে সাহস করেনি। পাঁচু তাকে দৈহিক তৃপ্তি যথেচ্ছভাবে দিতে না পারলেও তার বাকি সব চাহিদা এতদিন ভালোভাবেই মিটিয়ে এসেছে।

এত উপকারকে তো সহজে উপেক্ষা করা যায় না। অবশ্য এতদিন যাবৎ পর্যাপ্ত পরিমানে শারীরিক সুখ না পেয়ে পৃঠপোষকের প্রতি রমার দুর্বলতা ধীরে ধীরে নিশ্চিতরূপে কেটে গেছে। তার মনটাও একদম যাকে বলে পুরোপুরি বিষিয়ে উঠেছে। দেহের জ্বালায় তার বিকৃত মন বিদ্রোহ করার তাল ঠুকছে। যত দিন যাচ্ছে তার মধ্যে একটা মরিয়া ভাব ফুটে উঠছে। আগে যে সব গাঁয়ের বখাটে ছেলেছোকড়াদের সে তাচ্ছিল্য করে চলতো, এখন তাদের সাথেই রাস্তায় দাঁড়িয়ে দু-চারটে ইয়ার্কি মারে, হাসতে হাসতে একটুআধটু ঢলাঢলি করে। পাঁচুর ভয় কেউ তার দিকে এখনো হাত বাড়ানোর সাহস দেখায়নি। তবে রমা বাড়ির বাইরে হলেই তার যৌনআবেদনে ভরা দেহটার টানে আজকাল সবকটা এসে মাছির মতো তার চারিপাশে ভনভন করে। জোয়ান ছেলেগুলো যে আসলে কোন মধূর অপেক্ষায় তাকে এত খাতির করছে, সেটা সে বেশ ভালোই বোঝে। তবে এখনো পর্যন্ত সে নিজেকে সামলে রেখে চলেছে। তবে তার ধৈর্যের বাঁধ আস্তেধীরে ভাঙছে। যে কোনো দিন তীর কামান ছেড়ে বেরিয়ে পড়তে পারে।
[+] 9 users Like codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পর্ব ২: চাহিদার তাগিদে

ইতিহাস চর্চা অনেক হলো। এবার মূল কাহিনীতে আসা যাক। এই গল্পের শুরু গ্রীষ্মের এক অগ্নিবৎ দুপুরে। তাপমাত্রা প্রায় বিয়াল্লিশ ছুঁই ছুঁই। লোডশেডিং চলছে, যা এই গ্রামে একটা অতি স্বাভাবিক ঘটনা। সবসময় ঘটে থাকে। রমা বিছানায় শুয়ে আছে। মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পরে রোজ দুপুরে খাওদাওয়ার পর ছোট্ট করে একটা ভাতঘুম দেওয়াটা সে বদভ্যাসে পরিণত করে ফেলেছে। দুপুরে বিছানায় অল্প কিছুক্ষন একটু গড়িয়ে না নিলে সারা সন্ধ্যায় তার গাটা ম্যাজম্যাজ করে। কিন্তু এই রাক্ষুসে গরমের জ্বালায় কি দুই পাতা এক করার জো আছে? সে খালি দরদর করে ঘামছে। তার স্থূলকায় দেহটা ঘামে ভিজে পুরো জ্যাবজ্যাব করছে। সে আর গরম সহ্য করতে না পেরে গায়ের শাড়িটা খুলে কেবল সায়া-ব্লাউস পরে শুয়েছে। একটু হালকা হতে ব্লাউসের সবকটা হুকও খুলে রেখেছে। কিছুটা স্বস্তি পেলেও, ঘুমের কিন্তু দেখা নেই। এমন একটা বিশ্রী সময়ে সে সদর দরজায় কড়া নাড়ার আওয়াজ পেলো।

ভয়ানক গরমের ঠেলায় রমার মেজাজটা খানিক খিঁচড়ে ছিলো। সে বিরক্ত বোধ করলো। কে আবার এই ভরদুপুরে তাকে জ্বালাতে চলে এলো? কর্কশ সুরে সে প্রশ্ন করলো, "কে? কে এই অবেলায় আবার দরজা ধাক্কায়?"

ওপার থেকে একটা সংকোচে ভরা অল্পবয়েসী কণ্ঠ উত্তর দিলো, "বৌদি, আমি ফটিকচাঁদ। ভূতনাথ কাকা আমাকে পাঠিয়েছে।"

ছেলেটাকে রমা চেনে। পুতুলের সমবয়েসী হবে। গ্রামের নামকরা দর্জি ভুতনাথের দুঃসম্পর্কের এক আত্মীয়। শহুরে ছেলে। মাস খানেক আগে একটা মেয়ে ঘটিত কান্ডে জড়িয়ে পরে, ভয়ে এই গাঁয়ে পালিয়ে এসেছে। এসে দর্জির দোকানে কাজ করছে। অবশ্য বলতেই হয় ব্যাটা বেশ করিৎকর্মা। অল্পদিনেই কাজকর্ম শিখে বুড়ো দর্জিটাকে যাকে বলে একেবারে কানা বানিয়ে ছেড়েছে। এখন যেন সবকিছুতেই তার সাগরেদকে লাগে। ছোড়াটাকে দেখতে শুনতেও মন্দ নয়। একটু নায়কোচিত হাবভাব। তার মেয়ে পুতুলের থেকে দু-তিন বছরের বড়ই হবে। লম্বা দোহারা গড়ন। চোখ-মুখ বেশ তীক্ষ্ণ। কেতদূরস্থ জামাকাপড় পরে থাকে। সবসময় স্টাইল মেরে চলে। ইতিমধ্যেই গ্রামের একটা মেয়ে ছোকরার প্রেমে হাবুডুবু খাচ্ছে আর উঠতি বয়সের ধর্ম মেনে ছোড়াও অতীতের কেলেঙ্কারি ভুলে মেয়েটাকে সমানে নাচাচ্ছে।

গতকাল রমা ভুতনাথের দোকানে দুটো ব্লাউস বানাতে দিতে গিয়েছিলো। তার সবকটা ব্লাউসই বলতে গেলে ছিঁড়েফেটে গেছে। দুটো না বানালেই নয়। গিয়ে দেখে বুড়ো দর্জি থাকলেও তার কচি কর্মচারী নেই। সে যা ভয় পেয়েছিলো, ঠিক তাই হলো। বুড়ো তাকে চটজলদি বাড়ি ফেরত পাঠিয়ে দিলো। এমনকি তার মাপটাও নিলো না। বলে দিলো যে তার বাড়ি গিয়ে তার সাগরেদ মাপঝোপ, ব্লাউসের নকশা, সব নিয়ে আসবে। বুড়োর অমন আহাম্মকের মতো ব্যবহারে রমার বেশ রাগই হয়েছিল। কিন্তু সে ভালো করেই জানতো যে রাগারাগি করে কোনো লাভ নেই। এই গাঁয়ে ভুতনাথের বিরাট সুনাম। যেমন নকশা, তেমন কাটিং, ঠিক তেমনই ফিটিং। এমন দারুন হাত গাঁয়ের আর কোনো দর্জির নেই। বিশেষ করে দোকানে একটা চটপটে কর্মচারী রাখার পর থেকে তো বুড়োর নামযশ আরোও খানিকটা বেড়েছে। আজকাল আশপাশের গ্রামের মেয়েছেলেরাও একটা দুটো করে ভূতনাথের কাছে কাপড়চোপড় বানাতে আসে।

তাই রমা বেশি তর্কাতর্কির মধ্যে না গিয়ে গতকাল চুপচাপ বাড়ি ফিরে এসেছিলো। সে খুব ভালো ভাবেই জানতো যে দিন কয়েকের মধ্যেই বুড়ো তার সাগরেদকে ঠিক তার বাড়িতে পাঠাবে। কিন্তু সেটা যে এমন অবেলায় পাঠাবে, সেটা সে কখনো আন্দাজ করেনি। অত্যাধিক গরমে কষ্ট পেয়ে রমার মেজাজটা চড়ে গেলেও, যেই সে বুঝতে পারলো যে এই নির্জন দুপুরে ফটিকের মত একটা কমবয়সী দাগী ছোড়া তার দোরগোড়ায় এসে হাজির হয়েছে, তক্ষনি তার সমস্ত রাগ-বিরক্তি সব কর্পূরের মতো উবে গেলো। সাথে সাথে তার পাপী মনে এক কূ-চিন্তা বাসা বাঁধলো। প্রায় মাস ছয়েক যাবৎ পাঁচু কাজকর্মে এতই ব্যস্ত যে সে রমাকে ছোঁয়ার সুযোগ পর্যন্ত পায়নি। তৃষ্ণার্ত চাতক করে ফেলে রেখেছে। অনেক হয়েছে, আর নয়। এমন রূঢ় অবহেলার একটা জবাব দেওয়া দরকার। পুতুলের বিয়ের পর রমার উপর নজরদারি করার মতো বাড়িতে আর কেউ অবশিষ্ট নেই। এই প্রচন্ড গরমে পথঘাটও একদম ফাঁকা। লোক কেন, রাস্তায় একটা কুকুর-বিড়াল পর্যন্ত নেই। এই সুযোগ। এমন নিরিবিলিতে একটা অল্পবয়সী ছেলের সাথে সে যদি একটু মোজমস্তি করে, ব্যাপারটা পাঁচকান হওয়ার সম্ভবনা নেই বললেই চলে। ব্যাটাচ্ছেলে এমনিতেই মাগিবাজ। একটু ল্যাজে খেলালেই টোপ গিলে নেবে। রমা আধল্যাংটা হয়েই আছে। এমন বিবস্ত্র অবস্থায় ছোকরার সামনে গেলেই নিশ্চিতরূপে একদম কেল্লা ফতে। তাজা গরম রক্ত। সে একশো শতাংশ নিশ্চিত যে হাতের সামনে রসালো মাল পেলে পরে ছোড়া ঝাঁপাবেই। আর তারপর কপোত-কপোতী মুখ না খুললেই হলো। কাকপক্ষীও টের পাবে না। এত গরমে আর কেউ বেড়োবে বলে মনে হয় না। গোটা ব্যাপারটাই পুরো ঝুঁকিহীন। বুদ্ধিটা তার বেশ মনে ধরলো।

যেমন ভাবা তেমন কাজ। রমা ঝটপট গা ঝাড়া দিয়ে বিছানা ছেড়ে উঠে দাঁড়ালো। সে আর গায়ে শাড়ি চাপালো না। তবে ব্লাউসের ঠিক মধ্যিখানের হুকটা লাগিয়ে নিলো। তারপর সোজা গিয়ে সদর দরজা খুলে একগাল হেসে শহুরে কায়দায় আঁটোসাঁটো হাফহাতা টি-শার্ট আর ছেঁড়াফাটা জিন্সপ্যান্ট পরা তরুণ অতিথিকে স্বাগত জানালো। "আয়, আয়, ভেতরে আয়।আমি ভেবেছিলাম যে কোনো উটকো লোক আমায় ভরদুপুরে জ্বালাতে এসেছে। তাই অমনভাবে চেঁচিয়েছি। তোর গলা পেয়ে নিশ্চিন্ত হলাম। আসলে সারাদিনের খাটাখাটনির পর দুপুরে একটু গড়াই। তার উপর এমন সর্বনাশা গরম। বিদ্যুৎটাও নেই। গায়ে আর কিছু রাখা যাচ্ছে না। আয়, আয়, তুই ঘরে আয়। এভাবে হাঁ করে আর বাইরে দাঁড়িয়ে থাকিস না। লু লেগে যাবে।"

রমার মত এক ভরাযৌবনা রমণী অমন অর্ধনগ্ন রূপে হঠাৎ করে তার সামনে এসে দাঁড়াতে ফটিক প্রকৃতপক্ষেই ভ্যাবাচ্যাকা খেয়ে গেলো। এ বাড়িতে কড়া নাড়ার সময় সে ভাবতে পারেনি যে এমন এক অত্যাশ্চর্য দেহপ্রদর্শনী তার জন্য আজ অপেক্ষা করে আছে। কোনো যৌবনবতী নারী, যতই হোক না সে বিধবা, তার সরস ধনসম্পত্তিগুলোকে এক পরপুরুষের সামনে এমন বেহায়ার মত মেলে ধরতে পারে, তা সে দুঃস্বপ্নেও কল্পনা করতে পারে না। সে অবাক চোখে একদম কিংকর্তব্যবিমূঢ় হয়ে দরজার সামনেই পাথরের মূর্তির মতো দাঁড়িয়ে রইলো।

অবশ্য হবে নাই বা কেন? গায়ে শাড়ি না থাকায়, কেবলমাত্র সায়া-ব্লাউসে রমাকে সাক্ষাৎ কামদেবীর মতো দেখতে লাগছে। অতিরিক্ত ঘেমে তার ফর্সা ত্বক যেন জ্বলজ্বল করছে। তার পরনের কাপড় দুটো ভিজে সপসপে হয়ে একেবারে আঠার মত তার নধর শরীরের সাথে সেঁটে আছে। তার আবেদনে ভরা প্রতিটা খাঁজ ঘামে ভেজা সুতির পাতলা কাপড়ের মধ্যে দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে। এমনিতেই তার বুক দুটো ভীষণ ভারী। উপরন্তু তার ব্লাউসে একমাত্র মাঝখানের হুকটাই লাগানো রয়েছে। এতে করে তার বিশাল দুধ দুটোর প্রায় অর্ধেকটাই ব্লাউসের উপর-নিচ দুদিক দিয়েই উপচে বেরিয়ে পড়েছে। ভেজা ব্লাউসের পাতলা কাপড়ের ভিতর দিয়ে দুধের বোটা দুটোও পরিষ্কার ঠিকরে বেরোচ্ছে। রমা নাভির অনেকটা নিচে তার সায়াটা বেঁধেছে। ফলস্বরূপ তার থলথলে পেটটা সম্পূর্ণ বেআব্রু হয়ে আছে। এমন নির্লজ্জ্ব দেহপ্রদর্শনীর জন্য ফটিকের মত একটা অল্পবয়েসী যুবক মোটেও প্রস্তুত ছিল না। তার চোখ দুটো একেবারে ছানাবড়া হয়ে গেলো। মুখ হাঁ হয়ে গেলো। মাথা পুরো গুলিয়ে গেলো। পা দুটো যেন পাথর হয়ে পড়লো। দরজা খুলে গেলেও সে বাড়িতে প্রবেশ করার কথা ভুলে গেলো। নির্বোধের মত চৌকাঠের সামনে রাস্তাতেই প্রখর রোদের মধ্যে দাঁড়িয়ে ঘামতে লাগলো।

তার লাজলজ্জাহীন বেশভূষার ঠেলায় কচি ছেলেটার যে একদম তাক লেগে গেছে, সেটা রমা সহজেই ধরে ফেললো। তার রূপের ছটায় ব্যাটা একদম বশীভূত হয়ে পড়েছে। বেচারা কি করতে এসেছিলো, আর কি ঘটতে চলেছে। ছোড়ার শোচনীয় অবস্থা দেখে রমা একেবারে বাচ্চা মেয়ের মতো খিলখিলিয়ে হাসতে লাগলো। হেসে হেসে ঠাট্টা করে মন্ত্রমুগ্ধ নবীন দর্শনার্থীকে বললো, "কি রে বুদ্ধুরাম! এভাবে হাঁদার মত বাইরে দাঁড়িয়ে শুধু কি দেখেই যাবি? নাকি ভিতরে এসে কিছু করবি? ঝটপট ঘরে ঢুকে আয়। তারপর খালি চোখে কেন, হাত দিয়েও ভালোভাবে মেপেঝেপে নিতে পারবি।"

রমার নোংরা রসিকতায় ফটিকের যেন আঁতে ঘা লেগে গেলো। লজ্জায় তার মুখ লাল হয়ে গেলো। বেশরম বিধবাটা একদম ঠিক কথা বলেছে। সত্যিই সে একটা আস্ত গাছপাঁঠা। নয়তো এমন একটা শাঁসালো মাগী তার জন্য সব খুলেখালে অপেক্ষা করছে, আর সে কিনা একদম আকাট মূর্খের মতো চুপচাপ কেবল দাঁড়িয়ে আছে। যখন মেঘ না চাইতেই বৃষ্টি হচ্ছে, তখন সেই বৃষ্টিতে গা ভিজিয়ে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। সে কাঁচুমাচু মুখে জবাব দিলো, "সরি বৌদি, আমারই দোষ। আমি ফালতুই বাইরে দাঁড়িয়ে আছি। আসলে কি জানো, তোমাকে যা দেখতে লাগছে না যে একটু চোখের সুখ করে নেবার লোভ সামলাতে পারলাম না। দোষ নিও না কিন্তু। সত্যি বলতে কি, তোমার মতো সুন্দরী এই তল্লাটে আর দ্বিতীয়টি নেই। কাজ তো কেবল বাহানা। তোমার সান্নিধ্য পাওয়াটাই তো ভাগ্যের ব্যাপার। তবে তুমি একদম ঠিক ধরেছো। আমি তোমার মাপঝোপ নিতেই এসেছি। দেখে তো মনে হচ্ছে তোমার ছত্রিশ সাইজের ব্লাউস লাগে। তবে তুমি নিশ্চিন্তে থাকো, আমি ঘরে গিয়ে ভালো করে মেপে দেখে নিচ্ছি। তোমার কোনো অভিযোগের জায়গা রাখবো না।চলো এবার ঘরে যাই। কথা দিচ্ছি, তুমি যাতে খুশি হও, তার সব চেষ্টাই করবো।"

"তুই ঠিকই বলেছিস। আমি ছত্রিশ সাইজের ব্লাউসই পরি। বাঃ! তোর চোখ আছে বলতে হবে। এক ঝলকেই বুঝে গেলি। যাক, মনে হচ্ছে তোকে দিয়ে হবে। আয় তবে দেখি তুই আমাকে কতটা খুশ করতে পারিস।" রমা হাসিমুখে তরুণ তুর্কিকে সাদর আহ্বান জানালো।

ফটিক বাড়িতে ঢুকে সোজা শোবার ঘরে চলে গেলো। রমাও সদর দরজায় খিল দিয়ে ওর পিছন পিছন ঘরে গিয়ে ঢুকলো। গিয়ে দেখলো ছোকরা বিছানায় বসে আছে। ব্যাটার এলেম আছে বলতে হবে। এই কয়েক মুহূর্ত আগেই তার বিবস্ত্র রূপ দেখে একদম বেবাক হয়ে রাস্তায় দাঁড়িয়েছিল। এখন ঘরে ঢুকেই সোজা খাটে গিয়ে বসেছে। নিজেকে সাহসী প্রমান করতে ছোড়াটা যথেষ্ট মরিয়া বলে মনে হচ্ছে। জোয়ান রক্ত বলে কথা। একটু উস্কে দিতেই একেবারে তেঁতে রয়েছে। হতচ্ছাড়াকে আরো কিছুটা তাঁতানোর লোভ সে সম্বরণ করতে পারলো না। রমা সোজা গিয়ে ছোকরার গা ঘেঁষে বসলো আর নিষ্পাপকণ্ঠে বললো, "তুই আবার আমাকে নষ্ট মেয়েছেলে ভাবিস না। এমনিতেই কম বয়েসে বিধবা হয়েছি বলে গাঁয়ের বখাটে ছোড়াগুলো খালি চুকচুক করে। তার উপর তুই যদি কাউকে বেফাঁস কিছু বলে বসিস, তাহলে হতভাগাগুলো আমায় জ্বালিয়ে মারবে। আমাকে গাঁ ছেড়েই না চলে যেতে হয়। তুই তো বুদ্ধিমান ছেলে। সবই তো বুঝিস। একা বাড়িতে থাকি। গরমটাও খুব পড়েছে। তার উপর বিদ্যুৎটাও নেই। আমি আবার এত গরম সইতে পারিনা। তাই শাড়ী ছেড়ে, কেবল সায়া-ব্লাউস পরে বসে আছি। তুই তো আমার মাপ নিতেই এসেছিস। তাই কষ্ট করে বেকার আর শাড়িটা গায়ে চাপাতে যাইনি। আমি আলগা থাকলে তোরই তো সুবিধে। আরামে আমায় মেপে নিতে পারবি। কোনো ভুলচুক হবে না। কি বলিস?"

নাটকটা বেহায়া মাগী বেশ ভালোই করতে জানে। তবে কিছুটা অভিনয় ফটিকও করতে জানে। সে গলায় মধূ ঢেলে জবাব দিলো, "না, না, বৌদি! তুমি কি পাগল হলে নাকি! আমি একদম উল্টোপাল্টা কিছু ভাবতে যাইনি। তুমি এক্কেবারে চিন্তা করো না। এই ঘরের চার দেওয়ালের ভিতর তোমাতে-আমাতে কি হচ্ছে, কেউ কিচ্ছুটি জানতে পারবে না। তোমার মতো সুন্দরীর কোনোরকম ক্ষতি আমি হতে দিতে পারিনা। তুমি নিশ্চিন্তে থাকো। আমি মুখে কুলুপ এঁটে বসে আছি।"

বেলেল্লাপনা করতে গিয়ে কেই বা মরতে চায়? বাকিদের রমা ডরায় না, তবে পাঁচু জেনে গেলেই যত বিপদ। যদি জানতে পারে তার বাঁধা মাগী অন্য কারুর সাথে ফুর্তি করছে, তাহলে সে মোটেই চুপচাপ বসে থাকবে না। একটা সর্বনাশ ঘটিয়ে ছাড়বে। তাই ছোকরার অভয়বাণী শুনে রমা কার্যত হাঁফ ছেড়ে বাঁচলো। ব্যাটা যথেষ্ট সেয়ানা। নিজের গর্দান বাঁচাতেই চুপচাপ থাকবে। এতটুকু বিশ্বাস হতচ্ছাড়াটার উপর করা যেতেই পারে। রমা নিশ্চিন্তবোধ করলো আর মুচকি হেসে ন্যাকামো করে বললো, "তবে আর কি! নে, তাহলে আর দেরি না করে এবার লেগে পর। বল, আমায় কি করতে হবে? দেখা তোর এলেম। দেখি কেমন করে তুই আমায় খুশ করিস।"
Like Reply
#3
পর্ব ৩: উপবাসের অবসান

অনুমোদন পেতেই ফটিক আর কালবিলম্ব না করে সোজা রমাকে জাপটে ধরে কাছে টেনে নিলো। ওর মুখটা রমার মুখের উপর নামিয়ে আনলো। তাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট মিলিয়ে যাকে বলে একেবারে হামলে পরে রমাকে চুমু খেলো। তার ফুলের পাঁপড়ির মত ঠোঁট দুটোকে বুভুক্ষের মতো চুষে চুষে খেলো। তার ঠোঁট দুটোকে ওর জিভ দিয়ে বারবার চেটে দিলো। একাধিকবার তার ঠোঁট ফাঁকা করে রমার মুখের মধ্যে ওর জিভটা ঢুকিয়ে দিলো। রমা আরামে চোখ বুজে ফেললো। চুমু খেতে খেতে তার গায়ের ব্লাউসখানা যে কখন পাজিটা কায়দা করে খুলে ফেললো, রমা সেটা টেরও পেলো না। অবাধে ওর হাত দুটো রমার নগ্ন উর্ধাঙ্গময় ঘুরতে লাগলো। রমার বিশাল তরমুজ দুটোকে মনের সুখে দুই হাত দিয়ে একেবারে ময়দা মাখার মতো টিপে-চটকে খেলো। তার খোলা মসৃণ পিঠে ইচ্ছেমত হাত বোলালো।

প্রানভরে বহুক্ষণ ধরে চুমু খাওয়ার পরে ফটিক ঠোঁট ছেড়ে রমার বুকে মুখ দিলো। সদ্যজাত শিশুর মত চোঁ চোঁ করে টেনে টেনে তার ভারী দুধ দুটো খেলো। দুধ খেতে খেতে রমার থলথলে পেটে হালকা হাতে সুড়সুড়ি দিলো। তার পেট ছেড়ে বজ্জাতটা কখন ওর হাতটা আবার কায়দা করে তার সায়ার তলা দিয়ে ঢুকিয়ে দিলো, রমা সেটা ধরতেই পারলো না। চমকে উঠলো, যখন সে বুঝতে পারলো হারামজাদা অতর্কিতে দুটো আঙ্গুল সোজা তার যোনির গহবরে ঢুকিয়ে দিয়েছে। বহুদিন বাদে কোনো পুরুষের ছোঁয়া পেয়ে রমার ডবকা দেহটা এমনিতেই গরম হয়ে ছিলো। ইতিমধ্যেই তার গুদে রস কাটতে শুরু করে দিয়েছিলো। তাই গুদের গর্তে খুব সহজেই দুটো আঙ্গুল পিছলে ঢুকে পরলো। পাষণ্ডটা তার দুধ চুষতে চুষতেই গুদটাকে খিঁচে দিতে লাগলো। গুদে হাত পরতেই রমার সারা শরীরে শিরশিরানি শুরু হয়ে গেলো। সে আর বেশিক্ষণ নিজেকে সামলাতে পারলো না। সুখের চোটে অস্ফুটে গোঙাতে আরম্ভ করলো আর গোঙাতে গোঙাতেই কিছুক্ষনের মধ্যেই রস ছেড়ে দিলো।

অনেকদিন পর আচমকা এত দ্রুত রস ছেড়ে ফেলে রমা হাঁফিয়ে গিয়েছিলো। সে আর বসে থাকতে পারলো না। তার ভারী দেহটা আস্তে আস্তে বিছানায় এলিয়ে পরলো। তার নগ্ন উর্ধাঙ্গ খাটের উপর পরে থাকলেও, মোটা মোটা মাংসল পা দুটো সায়ার তোলা থেকে বেরিয়ে কাটা কলাগাছের মতো বিছানা থেকে ঝুলতে লাগলো। ফটিকও এটাই চেয়েছিলো। অত শীঘ্র তার রস খসিয়ে দেওয়ার পরেও সে কিন্তু এক মুহূর্তের জন্যও ডবকা মাগীটাকে আদর করা বন্ধ করলো না। সে ঠিকই করে ফেলেছে যে রসবতী মাগীটাকে আজ এমন স্বর্গসুখ দেবে, যে অমন নৈশরিক পরিতৃপ্তির টানেই মাগীটা স্বইচ্ছায় বারবার তার হাতে ধরা দেবে। সে যতদিন যতবার তাকে ভোগ করতে চাইবে, ততদিন ততবার শাঁসালো মাগীটা হাসিমুখে তার কাছে নিজেকে সোঁপে দেবে। দৈবসুখের লোভে মুক্তহস্তে তাকে লুটেপুটে খাওয়ার জন্য আহ্বান জানাবে। দ্রুত রস খসিয়ে নধর মাগীটা বিছানার উপর নেতিয়ে পরতেই ফটিক নেমে পরে খাটের ধারে দাঁড়ালো। দ্রুতহাতে মাগীটার সায়ার গিঁট খুলে দিলো। তারপর এক ঝটকায় সায়াটাকে হিড়হিড় করে টেনে তার কোমর থেকে খুলে পা দিয়ে নামিয়ে মেঝেতে ফেলে দিলো। ডবকা মাগীটাকে সম্পূর্ণ উলঙ্গ করে ছাড়লো। তারপর তার গোদা পা দুটোর মাঝে হাঁটু গেড়ে বসলো। দেখলো গবদা মাগীটার গুদ একদম কামানো। যাক, তারই সুবিধে হলো। মুখে চুল যাবে না। মাগীর গুদটা দিয়ে এখনো একটু একটু করে রস চুঁইয়ে চুঁইয়ে গড়াচ্ছে। সেই রসসিক্ত গুদের উপর তার নাকটা নিয়ে গিয়ে ভালো করে শুঁকে দেখলো। খুবই চড়া গন্ধ। এবার তার জিভটা দিয়ে আলতো করে রসালো গুদটাকে একবার চাটলো। দারুন স্বাদ। যাকে বলে একদম অমৃত। মানতেই হবে এমন চমচমে গুদ ফটিক আগে কখনো পরখ করেনি। সে পরম আনন্দে আগ্রহভরে টসটসে গুদখানা চেটে চেটে পরিষ্কার করতে লাগলো।

আচম্বিতে তার রসপূর্ণ যোনীতে জোয়ান ছোকরাটা জিভ দিতেই রমা চমকে উঠলো। জীবনে এই প্রথম কেউ তার গুদে মুখ দিলো। তার সারা শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। বদমাশটা অমন লোলুপভাবে হামলে পরে তার রসাত্মক গুদটা চেটে চেটে খেতে লাগতেই, সে বারবার শিউরে শিউরে উঠলো। পাজিটাকে দিয়ে গুদ খাওয়াতে গিয়ে তীব্র কামাগ্নিতে তার গোটা দেহটা দগ্ধ হতে লাগলো। তার অজান্তেই তার হাত দুটো গিয়ে বজ্জাতটার চুলের মুঠি খামচে ধরলো। প্রবল কামোত্তেজনায় সে কাটা মাছের মতো ছটফট করতে করতে সে শীৎকার দিয়ে উঠলো, "খা শালা, আমার গুদটা ভালো করে খা! চেটেপুটে খেয়ে একদম পরিষ্কার করে দে! উফঃ মাগো! শালা, কি চাটান চাটছিস রে! তোর জিভটাকে তো বাধিয়ে রাখতে হবে দেখছি! আঃ! চাট শালা চাট! যত খুশি চেটে যা! আমার খুব ভালো লাগছে রে! ওফঃ মাগো! এভাবে চাটলে আর থাকতে পারবো না রে! শালা, এবার তোর মুখেই আমার খসে যাবে রে!"

বাস্তবিকই রমা বেশিক্ষন আর সামলাতে পারলো না। এবারে সে ছড়ছড় করে ফটিকের মুখেতেই রস খসিয়ে ফেললো। তার হাত দুটো ফটিকের চুল ছেড়ে দিলো। দ্বিতীয়বার রস খসিয়ে সে আবার খাটের উপর ঢোলে পরলো। তার গোদা পা দুটো কিন্তু সেই একভাবে বিছানা থেকে ঝুলেই রইলো। ওদিকে তার ছেড়ে দেওয়া রসের বেশিরভাগটাই ফটিক চুষে চুষে খেয়ে ফেললো। এমন যৌবনবতী মাগীর মুখরোচক রস কি আর সে অপচয় হতে দিতে পারে? তার চুলের বাঁধন আলগা হতেই সে মুখ তুলে দেখলো কিছুক্ষনের মধ্যে দু-দুবার রস খসিয়ে শাঁসালো মাগীটা আবার বিছানায় নেতিয়ে পড়েছে। কিন্তু আসল খেলা তো এখনো অনেক বাকি।

ফটিক উঠে দাঁড়ালো। তারপর আস্তে আস্তে পরণের টি-শার্ট আর জিন্স প্যান্ট খুলে ফেললো। সে ভিতরে গেঞ্জি-জাঙ্গিয়া পরে ছিল। সে দুটোকেও এক এক করে খুলে নিজেও এবার নগ্ন গিয়ে গেলো। প্রত্যাশ্যাপূরণের আশায় তার প্রকাণ্ড পুরুষাঙ্গটা পুরো ফুলেফেঁপে খাড়া হয়ে গেছে। একদম লোহার মতো শক্ত হয়ে গেছে। শক্ত খাড়া অবস্থায় ধোনটাকে সে মেপে দেখেছে। পুরোপুরি ছয় ইঞ্চি হয়। সে আড়চোখে তাকিয়ে নধর মাগীটার অবস্থাটা আরো একবার ভালো করে দেখে নিলো। অল্পক্ষনের মধ্যে পরপর দুইবার রস ছাড়তে গিয়ে মাগীটার দম বেরিয়ে গেছে। চুপচাপ চোখ বুজে শুয়ে আছে। বড় বড় স্বাস নিচ্ছে। প্রতিটা নিঃশ্বাসের সাথে বিশাল দুধ দুটো একবার উঠছে একবার নামছে। যাকে বলে একেবারে লোভনীয় দৃশ্য।

এমন প্রলোভনে ভরা দৃশ্য দেখে ফটিকের ধোনটা টনটন করে উঠলো। সে আর অপেক্ষা করে থাকতে পারলো না। গবদা মাগীটার মোটা মোটা পা দুটো আস্তেধীরে এক এক করে তার শক্তসমর্থ দুই কাঁধে তুলে নিলো আর দক্ষহাতে একদম নির্ভুল মাপে তার ধোনটা মাগীর গুদের ঠিক মুখে সেট করলো। তারপর দুই হাতে মাগীর থলথলে কোমরের দুই ধার শক্ত করে খামচে ধরে এক পেল্লাই ঠাপে তার গোটা বাঁড়াটা সোজা চড়চড়িয়ে নিটোল মাগীটার রসে টইটুম্বুর গুদে গেঁথে দিলো। আর গাঁথবার সাথে সাথেই চটুল মাগীটা যে আসলে কতখানি গরম হয়ে আছে, সেই আন্দাজটা সে প্রথমবারের জন্য যথাযথভাবে করে উঠতে সক্ষম হলো। মাগীর গুদের ভিতরটা যেন জ্বলন্ত কড়াইয়ে ছাড়া ফুটন্ত তেলের মতো সাংঘাতিক উত্তপ্ত হয়ে আছে। গুদের উত্তাপে ফটিকের ধোনটা যেন ছেঁকা খেলো। গুদের গর্তটা ভীষণই টাইট। অসচ্চরিত্র মাগীর গুদটা এত আঁটোসাঁটো হবে, সেটা সে প্রত্যাশা করেনি। অবশ্য মনে মনে খুবই খুশি হলো। লম্পট মাগীটা লজ্জার মাথা খেয়ে তার টাইট গুদখানা দিয়ে ওর ধোনটাকে অশ্লীলভাবে একদম কামড়ে ধরেছে। গুদখানা মাগীর অশুদ্ধ রসে ইতিমধ্যেই ভিজে সপসপে হয়ে আছে। সে আর দেরি না করে লোহা গরম থাকতে থাকতেই হাতুড়ি ঠুকে দিলো।
[+] 9 users Like codename.love69's post
Like Reply
#4
Welcome back !!
Like Reply
#5
jobor golpo dada
Like Reply
#6
ইচ্ছা করছে তোমাকে একটা মেডেল দিয়ে দেই, দারুন লেখা গো, থেমো না প্লিস
Like Reply
#7
ভারি সুন্দর লেখা। রেপু ও লাইক দিলাম। লেখায় চমৎকার বাঁধুনি। বানান শুদ্ধ - যেটা দেখাই যায় না। আপনি সত্যিই ব্যতিক্রমী লেখক। লিখে যান। সঙ্গে আছি।
Like Reply
#8
Valo laglo
Like Reply
#9
অনেক দিন তো হলো এবার একটু সামনের দিকে এগিয়ে যান। কতদিন আর অপেক্ষা করবো।
Like Reply
#10
পর্ব ৪: সুখের প্রত্যাবর্তন

এদিকে এত অল্প সময়ের মধ্যে একাধিকবার রস খসিয়ে রমা প্রকৃতপক্ষেই কিছুটা হতোদ্যম পরে পরেছিলো। তাই দ্বিতীয়বার রস ছাড়ার পর সে চোখ বুজে বড় বড় স্বাস টেনে একটু জিরোচ্ছিলো। অকস্মাৎ তার যোনির গহবরে একটা মাংসের ডান্ডা ঢুকে পরতেই তার চোখ আপনা থেকেই খুলে গেলো। মুখ দিয়ে একটা ছোট্ট শীৎকার অস্ফুটে বেরিয়ে গেলো। সে বেশ বুঝতে পারলো যে জোয়ান ছোকরার পুরুষালি অস্ত্রটা অস্ত্রটা আকারে মন্দ নয়। তার উপকর্তা পাঁচুর থেকে তো কিছুটা বড়ই। পাঁচু বড়লোক হতে পারে, তবে তার ধোনটা মোটেই তেমন কিছু আহামরী নয়। বলতে গেলে একটু ছোটই। ঠিকঠাক আকারের কোনো ধোন তার গুদের গর্তে আগে কখনো প্রবেশ করেনি। ছোড়ার বাঁড়াটা তাই তার আঁটসাঁট গুদে ঢুকেই গর্তের প্রতিটা কোণকে একেবারে ভরে ফেললো।

দীর্ঘ প্রায় ছয় মাস বাদে একটা পুরুষাঙ্গ তার বঞ্চিত ছিনাল গুদে ঢুকে পরতেই রমার দুশ্চরিত্র মনটা চরম সুখে উদ্বেলিত হয়ে উঠলো। তার শাঁসালো দেহে আবার যেন নতুন করে প্রাণ সঞ্চয় হলো। যৌনোত্তেজনার আগুন আবার তার শিরায় শিরায় ধিকিধিকি জ্বলতে আরম্ভ করলো। আর যখন তার প্রলম্বিত প্রতিক্ষার অবসান ঘটিয়ে কমবয়সী ছোকরাটা তার সরস গুদে লম্বা লম্বা গাদন দিতে শুরু করলো তখন তার জন্য আক্ষরিক অর্থেই যেন স্বর্গের দুয়ার হাট করে খুলে গেলো। সুখের আতিশয্যে ভেসে গিয়ে গলা সে ছেড়ে চিল্লাতে আরম্ভ করলো। "আঃ! কি আরাম! মাইরি, কি সুখ দিচ্ছিস রে শালা! উফ! সুখের চোটে তো পাগল হয়ে যাবো! শালা, তোর বাঁড়াটা কত্ত বড় রে! আমার গুদটা পুরো ভরে গেছে! এতবড় বাঁড়া বাপের জন্মে আমার গুদে নেওয়ার সৌভাগ্য হয়নি রে! চোদ শালা চোদ! তোর ওই আখাম্বা বাঁড়াটা দিয়ে চুদে চুদে আমায় হোর করে দে! শালা, যত পারিস চোদ!"

ভাগ্যদেবী আজ নিষিদ্ধ প্রেমিকযুগলের উপর সত্যিই প্রসন্ন হয়ে আছেন। নয়তো রমা এতজোরে তারস্বরে চেঁচাচ্ছে যে আশেপাশে কেউ উপস্থিত থাকলে তার গলা নিশ্চিতরূপে শুনে ফেলতো। কিন্তু একে তো তার বাড়িটা গ্রামের একদম শেষ প্রান্তে একটা নির্জন পাড়ায় অবস্থিত। তারউপর অত্যধিক গরম পরায় বাড়ির লাগোয়া রাস্তাটাও একেবারে জনমানবহীন। রমার কুরুচিকর কোঁকানি তাই কারুর কানে গেলো না। অবশ্য মুক্তকণ্ঠে করা সেই অশালীন তারিফ ফটিকের মতো এক তাজা ঘোড়াকে মাত্রাতিরিক্তভাবে অনুপ্রাণিত হতে সাহায্য করলো। রমার মত এমন রূপসী স্ত্রীলোকের মুখে আপন প্রশংসা শুনে তার তরুণ রক্ত টগবগ করে ফুটতে লাগলো। চোদার গতি স্বতঃস্ফূর্তভাবে ধীরে ধীরে বেড়ে গেলো। দৃঢ় হাতে রমার কোমর চেপে ধরে সে কোমর টেনে টেনে তার মানবদন্ডটা দিয়ে রসালো গুদখানায় ঠাপের পর ঠাপ মারতে লাগলো। তবে মুখে একটাও শব্দ খরচ করলো না। সে যথেষ্ট সেয়ানা ছেলে। দেহের বল বাঁচিয়ে রাখতে মুখে সম্পূর্ণরূপে কুলুপ এঁটে রাখলো। নীরব থেকেই রমাকে জবরদস্তভাবে চুদে চললো। অমন জোরালো ঠাপের ঠেলায় রমার অঙ্গপ্রতঙ্গ থরথর করে কাঁপতে লাগলো। এমন প্রবল গাদন রমা আগে কখনো খায়নি। তার সুখানুভূতির মাত্রাটা যেন এক ঝটকায় দ্বিগুন বেড়ে গেলো। সাথে করে তার অভব্য কামোদ্দক কাতরানিও একেবারে সপ্তম সুরে চড়ে গেলো। "ওঃ মাগো! কি জোরে জোরে চুদছিস রে হারামজাদা! শালা, আমার গুদের বারোটা বেজে গেলো রে! আঃ মাগো ! আমার খুব ভালো লাগছে রে! চোদ বোকাচোদা! আরো জোরে চোদ! শালা, তোর ওই বড় বাঁড়াটা দিয়ে চুদে চুদে আমার গুদের ছালচামড়া তুলে দে! উফ মাগো! চোদ হারামি চোদ! শালা, আরো বেশি করে চোদ! খানকির ছেলে, চুদে চুদে আমার গুদটাই আজ ফাটিয়ে দে!"

এমন কামোদ্দীপক অনুপ্রেরণা পেলে কোন পুরুষমানুষই বা মাথা ঠিক রাখতে পারে। আর ফটিকের মতো তরুণ রক্তের পক্ষে তো সেটা একেবারেই সম্ভব নয়। রমার কামোত্তেজক আহ্বানে সে তৎক্ষণাৎ সাড়া দিলো। মুহূর্তমধ্যে সে যেন ক্ষ্যাপা ষাঁড়ে পরিণত হলো। হিংস্ররূপে দাঁতমুখ খিঁচিয়ে গায়ের সমস্ত জোর দিয়ে রমার গুদটাকে তীব্রগতিতে ঠাপাতে লাগলো। এমন পাশবিক চোদন রমা কস্মিনকালেও খায়নি। পাষণ্ডটা অবিকল বন্য পশুর মত তাকে গায়ের জোরে চুদতে লেগেছে। জানোয়ারটা ওর আকর্ষক ধোনটাকে তার মখমলী গুদের গর্তটায় এমন দুরন্ত গতিতে ঢোকাচ্ছে আর বের করছে, যে মনে হচ্ছে যেন তার কোমল গুদের গহবরে গাদনের তুফান উঠে গেছে। সর্বনাশা চোদনের ঠেলায় রমা চোখে সর্ষেফুল দেখলো। পরিতৃপ্তির প্রাচুর্যে বিলকুল ডুবে গেলো। অবশেষে এমন বাঁধনহারা সুখ সইতে না পেরে সরবে একটা অন্তিম শীৎকার ছেড়ে তৃতীয়বারের জন্য ছড়ছড় করে গুদের রস খসিয়ে ক্লান্তিতে জ্ঞান হারালো। তার ভারী পা দুটো ফটিকের কাঁধ থেকে খসে পরে আবার বিছানার ধার দিয়ে ঝুলতে লাগলো।

অপরদিকে ফটিকেরও হয়ে এসেছে। সম্পূর্ণ নীরব থেকে আপন কর্মকাণ্ড করে যাওয়ার ফলে তার শরীরে এখনো বেশ খানিকটা শক্তি সঞ্চিত রয়েছে ঠিকই। তবে জমকালো মাগীটাকে উগ্রগতিতে চুদতে গিয়ে বড় তাড়াতাড়ি তার ধোনটা একদম ফুলেফেঁপে উঠেছে। বিচি দুটো টাইট হয়ে ধোনের দোরগোড়ায় মাল চলে এসেছে। তাই যেই না মাগীটা কোঁকাতে কোঁকাতে গুদের জলে তার ধোনটা ভিজিয়ে দিলো, অমনি ফটিকও আর সামলাতে না পেরে ঘোঁৎ ঘোঁৎ করতে করতে মুক্তহস্তে সোজা চটুকে মাগীটার জবজবে গুদের গুহায় সাদা থকথকে গরমাগরম মাল একগাদা ঢেলে দিলো। তবে বীর্যপাতের পরেও সে তার স্থান থেকে একটুও নড়লোচড়লো না। তার বাঁড়াটা মাল ঢেলে নেতিয়ে নরম হয়ে গেলেও মাগীর রসে ভরা গুদের গর্তে সেটা গুঁজে রেখে দিলো। এমনকি এক মুহূর্তের জন্যও টকটকে মাগীটাকে ছাড়লো না। বরং যেই না লক্ষ্য করলো যে শাঁসালো মাগীটা তার চোদনের ঠেলায় অজ্ঞান হয়ে গেছে, অমনি সে মাগীর হৃষ্টপুষ্ট গতরের উপর আপন গা এলিয়ে দিলো। হামলে পরে আরো একবার দুধের শিশুর মতো মাগীর বিশাল তরমুজ দুটো মনের আহলাদে চুষে চুষে খেতে আরম্ভ করলো। চুষতেই চুষতেই টের পেলো আরো এক বার দুগ্ধবতী মাগীটাকে চোদার প্রত্যাশায় তার লুচ্চা ধোনটা মাগীর রসসিক্ত গুদের গহবরে ধীরে ধীরে আবার শক্ত হয়ে গেলো। মাগীর গরম গুদের ভাঁপে ভাঁপেই যেন তার ধোনটা অতি অল্পক্ষনেই আবার খাঁড়া হয়ে গেলো। যৌবনবতী মাগীর উর্বর জমিতে সে আবার হাল চালাতে উদ্যোগী হলো।

পরপর তিনবার রস নির্গত করে রমা একেবারেই বেদম হয়ে পড়েছিল। তার ভরাট শরীর থেকে সমস্ত তেজ নিঃশেষিত হয়ে গিয়েছিলো। সে তৃতীয়বারে এতবেশি রস ছেড়ে ফেলেছিলো যে কিছুক্ষণের জন্য তার জ্ঞানটাই লোপ পায়। যখন সে আবার সজ্ঞানে ফিরলো, তখন তার স্থূলকায় দেহটাকে আরো যেন ভারী মনে হলো। তার উপর যেন কেউ চড়ে বসে আছে। চোখ মেলে দেখলো ফটিক বিছানার ধারে দাঁড়িয়ে থেকেই তার গায়ে ঢলে পরে তার বিশাল মাইদুটোকে চুষে খাচ্ছে। দুধ চোষার সাথেই সে কোমর টেনে টেনে ওর মনোহরী বাঁড়াটা দিয়ে আরো একবার তার রসসিক্ত গুদটা মনের সুখে চুদে চলেছে। তবে এবার আর ক্ষ্যাপা ষাঁড়ের মতো হুড়মুড়িয়ে গুঁতানোর বদলে ধীরেসুস্থে আয়েস করে ঠাপ মারছে।

এমন মন্থরগতিতে চোদন যথেষ্ট উপভোগ্য। এতে করে প্রতিটা ঠাপের প্রভাব পর্যাপ্ত পরিমানে অনুভব করা যায়। এমন মৃদুমন্থর চোদনের বিশেষত্বই হলো যে এতে যে চুদছে আর যে চোদাচ্ছে, নির্ভিগ্নে দুই পক্ষই পুরো মজা লুটতে পারে। রমার ধড়ে যেন প্রাণ এলো। নতুন করে তার গবদা গতরে জুত দেখা দিলো। তার গোদা পা দুটো দিয়ে ওর কোমর জড়িয়ে ফটিককে নিজের আরো কাছে টেনে নিলো, যাতে করে সে তার আরো গভীরে প্রবেশ করার সুযোগ পায়। রমা আর আগের মতো আর গলা ছাড়তে গেলো না। বরং আরামে চোখ বুজে চাপাস্বরে গোঙাতে লাগলো।

চটুল মাগীটা পা দিয়ে জড়িয়ে ধরে তাকে কাছে টানায় ফটিক যথার্থই চুদতে সুবিধে পেলো। মাগীটা আবার তার প্রত্যেকটা গাদনের তালে তালে আপন ভারী পাছাটা বারবার তুলে তুলে ধরে অম্লানবদনে তার বাঁড়াটাকে বরণ করে নিলো। পাছা তলানির জেরে প্রতি ঠাপে তার আখাম্বা বাঁড়াটাকে মাগীর টসটসে গুদের আরো গভীরে গুঁজে দিতে পারলো। জাঁকালো মাগীটা অস্ফুটে কঁকিয়ে কঁকিয়ে তাকে বুঝিয়ে দিলো যে সেও তারই মতো সমানতালে চুদিয়ে পরম সুখলাভ করছে। মাগীর কামোদ্দক কোঁকানি তার উৎসাহের পালে যেন ঝোড়ো হাওয়া রূপে দেখা দিলো।

ফটিকের উদ্দীপনার ঝড় শক্তিশালী গাদনের ধারায় রূপান্তরিত হয়ে রমার সরস গুদে অবিরামগত আছড়ে পরলো। এমন নিরবিচ্ছিন্নভাবে তার উষ্ণ গুদে প্রবল ঠাপের বর্ষণ নেমে আসায় রমার শাঁসালো দেহে উত্তেজনার পারদ চড়ে গেলো। একে তো তার কিশোর প্রেমী তার ভারী বুক দুটোকে একেবারে লোভাতুরভাবে চুষে যাচ্ছে। একইসাথে আবার তাকে আস্তেধীরে তাকে চুদে চলেছে। উপরন্তু কিছুক্ষণ আগেই ছেলেটার একবার বীর্যপাত হয়ে গেছে। ফলস্বরূপ সে এবার বহুক্ষণ ধরে মাত্রাতিরিক্ত তৃপ্তিলাভ করলো। ঘড়ি না দেখলেও রমা মোটামুটি আন্দাজ করে নিলো যে প্রায় ঘন্টাখানেক ধরে ফটিক তাকে একভাবে একটানা চুদে চলেছে। এত অল্প বয়সেই নিজের উপর এমন অসীম শারীরিক ক্ষমতা, আপন মনের উপর এত অপার নিয়ন্ত্রণ কারুর যে থাকতে পারে, সেটা নিজে না দেখলে সে বিশ্বাসই করতে পারতো না। মানতেই হবে যে ছোকরার এলেম আছে। একেবারেই তাড়াহুড়ো করছে না। ধীরেসুস্থে কোমর টেনে টেনে তার গরম গুদে বড় বড় ঠাপ মেরে চলেছে। ব্যাটাচ্ছেলে চুদে চুদে তার তুলতুলে গুদটাকে বিলকুল ফালা ফালা করে ছেড়েছে।

রমার ভয় হলো যে দামাল ছোকরাটা এত অসংখ্যবার তার গুদের আঁটসাঁট গর্তে ওর বড় বাঁড়াটা সবেগে ঢুকিয়েছে আর বের করেছে যে সেটা তার গর্তের ফাঁকটা নিশ্চিতরূপে কিছুটা বেড়ে গেছে। এরপর যেদিন তার প্রধান পৃষ্ঠপোষকের ছোট্ট ধোনটা তার আলগা গুদে ঢুকবে, তখন কতটা কি যে সে অনুভব করে উঠতে পারবে, তা নিয়ে তার মনে রীতিমতো সন্দেহের দানা বাঁধলো। এমন অশালীন চিন্তাটা মাথায় ঢুকে পরতেই তার পাপপূর্ণ মনটা ভয় না পেয়ে বরং অত্যন্ত পুলকিত হয়ে উঠলো। অনাবিল আনন্দে ভেসে গিয়ে তার গলার স্বরটাও বেশ চড়ে গেলো। উচ্চকন্ঠে কঁকিয়ে কঁকিয়ে যৌবনদীপ্ত হামলাকারীকে তার নধর দেহটা আরো বেশি করে লাঞ্চিত করার জন্য ক্রমাগত উৎসাহ দিয়ে চললো। তার বিরামহীন কামোদ্দীপক গোঙানি ফটিকের শক্তসমর্থ শরীরে জ্বলতে থাকা কামাগ্নিতে যেন ঘি ঢেলে দিলো। তার চোদার গতি আপনা থেকেই হুড়মুড়িয়ে বেড়ে গেলো। সে আর বেশিক্ষণ টিকে থাকতে পারলো না। ঘোঁৎ ঘোঁৎ করে দশ-বারোটা পেল্লাই ঠাপ মেরে রমার রসসিক্ত গুদখানায় আরো একবার একগাদা থকথকে বীর্য ঢেলে গুদের গর্তটাকে একেবারে ভাসিয়ে ছেড়ে দিলো। গুদের উষ্ণ গহবরে একরাশ গরমাগরম বীর্য ঝরে পরতেই রমাও আর এত সুখ সহ্য করতে পারলো না। সেও গলা ছেড়ে চিৎকার করে চতুর্থবারের জন্য কলকল করে রস ছেড়ে গুদখানা পুণরায় ভাসিয়ে ফেললো।

বিছানায় আধশোয়া অবস্থায় চোখ বুজে রমা চোদন খাচ্ছিলো। রস খসিয়ে সেই একইভাবে সে চোখ বুজে খাটের উপর পরে রইলো। এতক্ষণ ধরে একটানা চুদিয়ে উঠে সে সম্পূর্ণ হাঁফিয়ে পরেছিলো। উপরন্তু চতুর্থবার গুদের রস খসিয়ে তার হৃষ্টপুষ্ট গতরে কোনো শক্তিই আর অবশিষ্ট ছিল না। দম ফিরে পেতে তাই মুখ হাঁ করে সে বড় বড় নিঃস্বাস নিতে লাগলো। এদিকে ফটিকের অবস্থাও একইরকম শোচনীয়। ক্রমাগত শ্রমসাধ্য কর্মকাণ্ডের ফলে তার তাজা দেহটা দেহেও আর একরত্তি শক্তি নেই। সে তার ভারাক্রান্ত শরীরটাকে নিয়ে রমার গায়ে উপর থেকে গড়িয়ে খাটে পরে গেলো। বিছানার উপর আধশোয়া হয়ে শুয়ে পরে হাঁপরের মতো হাঁফাতে লাগলো। রমার মতো একইভাবে মুখ হাঁ করে বড় বড় স্বাস টানতে লাগলো। ক্লান্তিতে হাঁফাতে হাঁফাতে দুই প্রেমীযুগলের চোখের পাতা তাদের অজান্তেই লেগে গেলো। যখন তাদের ঘুম ভাঙলো তখন প্রায় সন্ধ্যে।
[+] 5 users Like codename.love69's post
Like Reply
#11
পর্ব ৫: বিপথগামী

সেদিন সন্ধ্যে হয়ে যাওয়ার পর ফটিক আর বেশিক্ষণ রমার ঘরে বসে থাকেনি। এমনিতেই সারাটা দুপুর ধরে তাকে চুদতে গিয়ে পাপিষ্ঠটার গায়ে আর কোনো বল ছিল না। উপরন্তু বেশি দেরি করলে আবার শয়তানটার খোঁজ পরে যাওয়ার ভয় ছিল। ভূতনাথ দর্জি আবার কাজের সময় সাগরেদেকে কাছে না পেলে ভয়ানক চিন্তা করতে থাকে। বুড়ো বয়সের ভীমরতি আর কি। তাই ঝটপট রমার মাপ নিয়ে পরদিন দুপুরে একেবারে দুটো নতুন ব্লাউস হাতে করে আবার আসবে জানিয়ে পাষণ্ডটা বেরিয়ে গিয়েছিলো। বদমাশটা তার কথামত পরের দিন ঠিক একই সময়ে রমার দুয়ারের সামনে হাজির হয়েছিল। এবং শেষ তিন মাস যাবৎ প্রতিদিন দুপুরবেলায় সেই একই বাড়িতে দুর্বৃত্তটা হাজিরা দিয়ে চলেছে। এবং প্রতিবারই রমাকে চরম মজা দিয়ে আর নিজেও চূড়ান্ত মজা লুটে তবেই তার ঘর থেকে বিদায় নিয়েছে। ভাগ্যক্রমে এলাকাটা খুবই নির্জন। সর্বথা এই সময়টা পাড়াটা একেবারে জন্মানবশুণ্য হয়ে পরে থাকে। তাই এখনো পর্যন্ত রোজ রমার বাসায় এক অল্পবয়সী ছোড়ার দ্বিপ্রহরীক উপস্থিতির কথা কেউ ঘূর্ণাক্ষরেও জানতে পারেনি।

এরই মাঝে এক রবিবার রাতে তার উপকর্তা পাঁচু রমার সাথে দেখা করতে এলো। তাকে দেখে রমা আঁতকে উঠলো। তবে ভয়ে নয়। পাঁচুর হতশ্রী চেহারা দেখে। এই কয়েক মাসে তার শরীর এতটাই ভেঙে গেছে যে তাকে দেখে যে কেউ শঙ্কিত হয়ে পরবে। শীর্ণকার চেহারা। দেহে একরত্তি মাংস নেই। দেখে মনে হবে যেন কঙ্কালে কেউ চামড়া লেপে দিয়েছে। চোখ দুটো একদম কোটরে ঢুকে গেছে। মাথার চুলও একেবারে পাতলা হয়ে গেছে। মুখে একগাল কাঁচাপাকা দাড়ি। তার এমন কুৎসিত অবস্থার কারণ পাঁচু নিজের মুখেই জানালো। সে দুর্ভাগ্যের শিকার। আচমকা তার ক্যান্সার ধরা পড়েছে। ফাইনাল স্টেজ। এখানকার বড় বড় ডাক্তারেরা সবাই জবাব দিয়ে দিয়েছে। একবার শেষ চেষ্টা করতে সে বিদেশে যাচ্ছে। তাদের জামাই বাবাজীই সমস্ত ব্যবস্থা করেছে। সেখানে এক নামিদামি বিশেষজ্ঞ তাকে দেখবে। তবে তেমন একটা আশা নেই বললেই চলে। তাই চলে যাওয়ার আগে সে রমার সাথে একবার শেষ সাক্ষাৎ করে গেলো। তাকে এককালীন দুই লক্ষ টাকা নগদ দান করলো। তার সারা জীবনের মাসোহারা পাঁচু এক কিস্তিতেই মিটিয়ে দিলো। রমাও কাঁচুমাঁচু মুখে টাকাটা হাত পেতে নিয়ে নিলো। যদিও এই আকস্মিক সংবাদটা শুনে মনে মনে সে নেচে উঠলো, তবুও অতিকষ্টে তার মুখটাকে একদম পাংশু করে রেখে দিলো। তার প্রতি এমন মহানুভবতা দেখানোর জন্য তার হতভাগ্য পৃষ্ঠপোষককে অজস্র ধন্যবাদ দিয়ে তাকে অশ্রুচোখে শেষ বিদায় জানালো।

রমার সাথে সর্বশেষ সাক্ষাতের ঠিক দুটো মাস পর পঞ্চাননের মৃত্যুসংবাদ গ্রামে এসে পৌঁছালো। তবে খবরটা শোকবার্তা না হয়ে বরং অনেকের কাছেই আনন্দ সংবাদ। গ্রামের অনেকেই পাঁচুকে সহ্য করতে পারতো না। পাঁচু যখন বেঁচে ছিল তখন সে তার ক্ষমতার অপপ্রয়োগ করে বহুলোকের সর্বনাশ করেছে। কিন্তু ভয়ের চোটে কেউ কোনোদিন প্রতিবাদ করেনি। পাঁচু মারা যাওয়ার পর গাঁয়ের লোকজন যেন হাঁফ ছেড়ে বাঁচলো। তবে এমন একটা সুখবর রমাকে অপ্রত্যাশিতভাবেই খানিকটা বিপদের মুখে ঠেলে দিলো। এতদিন যে সকল বিদ্যমান পাঁচুর ভয় তার বিরূদ্ধে মুখ খোলার সাহস পেতো না, তারাই এখন রমাকে গ্রামছাড়া করার জন্য উঠেপড়ে লাগলো। তাদের অকাট্য যুক্তি যে রমার মত এক অসচ্চরিত্র স্ত্রীলোক গাঁয়ে থাকলে, গাঁয়ের অল্পবয়সী ছেলেছোকড়াদের পক্ষে চরিত্র ঠিক রাখা ভীষণ কঠিন। এমন অশ্লীল মেয়েছেলে যখন তখন ছেলেপুলেদের ফুসলিয়ে তাদের কাঁচা মাথা চিবিয়ে খেতে পারে। এই নোংরা মহিলাটির প্রলোভনের ফাঁদে পা দিলে পরে তাদের উজ্জ্বল ভবিষ্যতে আঁধার নেমে আসতে বাধ্য। এই দুশ্চরিত্রা রঙ্গণা আগামী দিনে নাবালক ছেলেগুলোর যাতে কোনো ক্ষতি না করতে পারে, সেটা দেখা গাঁয়ের বিজ্ঞজনের একান্ত কর্তব্যের মধ্যে পরে। অতএব এই ক্ষেত্রে শ্রেষ্ঠ সমাধান হলো এমন একটা বিপজ্জনক পাপাত্মাকে গাঁ থেকে চিরতরে বিদায় করা।

তার উপকর্তার মৃত্যু হতেই তাই রমার পক্ষে গ্রামে টিকে থাকা রীতিমত কষ্টসাধ্য হয়ে উঠলো। পাঁচু নামক রক্ষাকবজটি যে এতকাল তার কত কাজে লেগেছে, সেটা সে হাড়ে হাড়ে টের পেলো। গ্রামে তার উপর রীতিমত নজরদারি রাখার ব্যবস্থা হয়েছে। এমনকি ধরা পরে যাওয়ার ভয়ে ফটিকও আর আগের মতো রোজ দুপুরে তার বাড়িতে ঢুঁ মারতে পারছে না। রাতবিরেতে চোরের মতো লুকিয়েচুরিয়ে গা ঢাকা দিয়ে তাকে আসতে হচ্ছে। তাও সেটা সপ্তাহে দু-একবার। আর প্রতিবারই তাদের অত্যন্ত সাবধানতা অবলম্বন করে শারীরিক মিলনে লিপ্ত হতে হচ্ছে, যাতে করে কোনোমতেই যেন রাতের নিস্তব্ধতার সুযোগ নিয়ে কেউ তাদের অবৈধ প্রেমালাপের কথা জানতে না পারে। রমার প্রাণপাখি দুদিনেই ছটফটিয়ে উঠলো। ঘাড়ের কাছে ধারালো তলোয়ার ঝুলতে থাকলে কেই বা বাঁচতে চায়? তার নবীন প্রণয়ীর সাথে পরামর্শ করে এই অবাঞ্চিত বিপত্তির হাত থেকে মুক্তি পেতে একটা উপায় বের করলো।

পরিকল্পনা অনুযায়ী ফটিক তার ভূতনাথকাকাকে দিয়ে শহরে খোঁজখবর নিলো। জানতে পারলো যে এই কয়েকমাসে তার পক্ষে পরিস্থিতি এখন অনেকটাই অনুকূলে চলে এসেছে। যে মেয়েঘটিত কেসটিতে সে জড়িয়ে গিয়েছিলো, সেটা থেকে সে এখন পুরোপুরি মুক্ত। সে চাইলে এবারে শহরে অনাসায়ে ফিরে যেতে পারে। ঠিক হলো ফটিক শহরে ফিরে যাবে। সে আর আগের বাসস্থানে গিয়ে উঠবে না। বরঞ্চ এক দুর্নাম বস্তিতে একটা ছোট্ট ঘর ভাড়া নেবে। সেখানকার বাসিন্দারা সবাই কমবেশি বেআইনী কাজে যুক্ত। দুদিন বাদে যখন রমা গিয়ে ফটিকের সাথে বাস করতে শুরু করবে, আশা করা যায় যে তখন আর কেউ তাদের সম্পর্কের বৈধতা নিয়ে কোনো প্রশ্ন তুলবে না। পরিকল্পনা কার্যকর করতে তারা আর বেশি সময় নষ্ট করলো না। কয়েকদিন বাদেই ফটিক ভূতনাথ দর্জিকে আন্তরিক ধন্যবাদের সাথে বিদায় জানিয়ে শহরে ফিরে গেলো। গিয়ে সোজা এক বদনাম গলিতে খুব অল্প টাকায় একটা দশ ফুট বাই দশ ফুটের ঘর ভাড়া করলো। ঠিক তার তিন দিন বাদে রাতের অন্ধকারে রমা গ্রাম থেকে তল্পিতল্পা গুটিয়ে ফটিকের পিছু পিছু শহরে গিয়ে উপস্থিত হলো। পাঁচুর দেওয়া দুই লাখ টাকা তার বাক্সপ্যাঁটরার ভিতরে লুকিয়ে নিয়ে এলো। তবে সেই তথ্য তার অল্পবয়েসী প্রেমিকের কাছ থেকে পুরোপুরি গোপন রাখলো। ফটিক কিছুই জানতে পারলো না।

শহরে এসে রমা খুবই মজা পেলো। একে তো মাথার উপর ঝুলতে থাকা ধারালো খাঁড়াটাকে সে চিরতরে সরিয়ে ফেলতে সফল হয়েছে। অপর দিকে এই প্রথম সে সত্যিকারে স্বাধীন হয়ে বাঁচতে পারছে। তার উপর খোদ্দারী করার মতো লোক আর অবশিষ্ট নেই। মুক্ত জীবনের আনন্দটা সে এই শহরে এসেই প্রথমবার চুটিয়ে উপভোগ করতে পারলো। বাঁধনহারা সুখের আতিশয্যে সে একেবারে গা ভাসিয়ে দিলো। প্রতি রাতে নিয়ম করে তার গরম গতরখানা তার যৌবনোচ্ছল প্রেমিক পাগলের মতো চুদে চুদে ঠান্ডা করে। শহরে এসে ফটিক আবার একটা দর্জির দোকান দেখে ঢুকে পরেছে। সে বুড়ো ভুতনাথের কাছে ভালোই কাজ শিখেছিল। সেই শিক্ষাটা আর অপচয় হতে দিলো না। দিনে সে দর্জির কারিগর আর রাতে রমার অবৈধ প্রণয়ী। ক্ষ্যাপা ষাঁড়ের মতো দুগ্ধবতী গাভীকে রোজ রাতে পাল খাওয়ায়।

শহরে এসেই ফটিক রমাকে নেশা করতে শিখিয়েছে। প্রায় রোজ রাতেই দুজনে মিলে মদ খায়। একটুআধটু গাঁজা টানে। নেশায় চুর হয়ে আদিম খেলায় উন্মত্ত হয়ে ওঠে। ভাগ্যক্রমে রমা কন্যাসন্তান জন্ম দেওয়ার পরই বন্ধ্যাকরণ করিয়ে নিয়েছিল। নয়তো নিশ্চিতরূপে এতদিনে সে গর্ভবতী হয়ে পরতো। এ পাড়ার সবাই তাদের অবৈধ সম্পর্কের কথা জেনে গেছে। রমাই প্রতি রাতে চোদানোর সময় গলা ছেড়ে চিল্লিয়ে চিল্লিয়ে এই তল্লাটের সকলকে সেটা জানিয়ে দিয়েছে। তবে এসব ব্যাপারে এখানে কোনোধরনের কোনো ছুঁৎমার্ক নেই। পাড়ার সব বাসিন্দারাই খোলা মনের মানুষ। তারা খুব সহজেই তাদের নিষিদ্ধ সম্পর্কটাকে একেবারে মুক্তমনে মেনে নিয়েছে।

অবশ্য সমস্তধরণের সঙ্কীর্ণতার ঊর্ধে ওঠাটা এই পাড়ার একটা চিরাচরিত সংস্কৃতি। এখানকার মেয়েমানুষগুলো বেশিরভাগই আপন স্বামীর বদলে পরপুরুষ নিয়েই বেশি মাতামাতি করে। তবে তাদেরকে সম্পূর্ণ দোষও দেওয়া যায় না। তাদের বরগুলোও এক একটা হারামির হাতবাক্স। শহরের বেশ্যাপত্তিগুলোতে প্রত্যেকটার নিয়মিত যাতায়াত আছে। এমন এক সংস্কারমুক্ত গলিতে বাসা বেঁধে রমার চরিত্রের চরম অবনতি ঘটলো। এমনিতেই জন্ম থেকে তার প্রতিটা রক্তকণায় অশুভ পাপ জলের মতো মিশে আছে। উপরন্তু এক বেধর্মী পাড়াতে চলে এসে, তার মাত্রাধিক অধঃপতন ঘটলো।

এলাকার মাগীগুলোর সাথে ওঠাবসা করে রমার পাখা গজিয়ে উঠেছে। ছিনালগুলোর মতো তার পাপাসক্ত মনটাও চরম মস্তিতে উড়তে চাইছে। অপবিত্র গলির বিষাক্ত বাতাস গায়ে লেগে তার ডবকা গতরের খাই দিনে দিনে বেড়েই চলেছে। সেই ক্রমবর্ধমান চাহিদা একা মেটানো কোনো পুরুষের পক্ষেই সম্ভব নয়। তার বর্তমান প্রেমিকটিও একেবারেই ব্যতিক্রম নয়। ফটিকের মত টাট্টু ঘোড়া যতই নিয়মিত তার জন্য নিজের সর্বস্ব নিঃশেষ করে দিক, তাকে যতই পরমানন্দ দেওয়ার সর্বচেষ্টা করুক না কেন, রমার মতো একটা হস্তিনীমাগীর গরম দেহটাকে চিরকাল ঠান্ডা রাখা মোটেও কোনো মরদের একার কর্ম নয়, সে যতই জোয়ান হোক।

বয়স অল্প হলেও ফটিক খুবই সেয়ানা ছেলে। কয়েকদিন বাদেই সে রমার উড়ু উড়ু মনের কথাটা বিলকুল আন্দাজ করে ফেললো। এমন একটা নচ্ছার পাড়ায় তারা বাস করছে, যে চারিদিকে প্রলোভনের ফাঁদ পাতা রয়েছে। রমার মতো একটা দুশ্চরিত্রা নারী যে মোহাচ্ছনের মতো তাতে পা দিতে চাইবে, এটাই তো খুব স্বাভাবিক। একবার যখন বাঁধা গরু ছাড়া পেয়েছে, তখন এদিকওদিক মুখ দেবেই। তবে সে এক পাক্কা ধান্দাবাজ। মৌকা বুঝে চৌকা মারাটা তার পুরানো অভ্যেস। তার মনে ঈর্ষার বদলে মাথায় কু-চিন্তা খেলে গেলো। নষ্ট মাগীটা যখন খাঁদেই ঝাঁপাতে চায়, তখন তাকে ধাক্কা মেরে কিছুটা সুফল লাভ করাটাই শ্রেয়।
[+] 5 users Like codename.love69's post
Like Reply
#12
Valo laglo
Like Reply
#13
অসাধারণ সুন্দর গল্প, আর লেখনী.... শুভেচ্ছা ও রেপু দুটোই আপনার প্রাপ্য, তবে গল্পটা কিন্তু সম্পূর্ণ হওয়া চাই......❤️❤️
Like Reply
#14
প্রিয় পাঠকগণ,

এটা একটি বড়গল্প, যার অর্ধেক রূপরেখা আমি ইতিমধ্যেই ছকে ফেলেছি। তবে লেখার জন্য আমি খুব বেশি সময় হাতে পাই না। কাজের ফাঁকে যতটুকু সময় পাই, কাজে লাগানোর চেষ্টা করি। তাই ঘন ঘন আপডেট দেওয়া আমার পক্ষে অসম্ভব। পাঠকবর্গকে তাই খানিকটা ধৈর্যশীল হতে হবে। আশা করি পুরো কাহিনীটি আমি মাস দুয়েকের মধ্যে সম্পন্ন করতে পারবো।

সবাই সুস্থ থাকবেন। নতুন বছরের আগাম শুভেচ্ছা রইলো।

লাভ৬৯
[+] 3 users Like codename.love69's post
Like Reply
#15
(28-11-2021, 11:00 AM)codename.love69 Wrote: প্রিয় পাঠকগণ,

এটা একটি বড়গল্প, যার অর্ধেক রূপরেখা আমি ইতিমধ্যেই ছকে ফেলেছি। তবে লেখার জন্য আমি খুব বেশি সময় হাতে পাই না। কাজের ফাঁকে যতটুকু সময় পাই, কাজে লাগানোর চেষ্টা করি। তাই ঘন ঘন আপডেট দেওয়া আমার পক্ষে অসম্ভব। পাঠকবর্গকে তাই খানিকটা ধৈর্যশীল হতে হবে। আশা করি পুরো কাহিনীটি আমি মাস দুয়েকের মধ্যে সম্পন্ন করতে পারবো।

সবাই সুস্থ থাকবেন। নতুন বছরের আগাম শুভেচ্ছা রইলো।

লাভ৬৯

Namaskar Namaskar 
thanks
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
Besh bhalo
Like Reply
#17
darun likhchen mama, onek onek dhonnobad. aro agiye cholun.
Like Reply
#18
পর্ব ৬: স্বপ্নপূরণের বাসনায়

এক বুধবারের সন্ধ্যায় ফটিক দোকান থেকে একটা লোককে সাথে করে নিয়ে বাড়িতে ফিরলো।রমা বাড়ির খোলা জানলাটা দিয়ে দেখতে পেলো যে তার তরুণ প্রেমিক এক অচেনা লোককে নিয়ে কাজ থেকে ফিরছে। সে একটু অবাক হলো। বৃহস্পতিবার ফটিকদের দর্জির দোকানটা বন্ধ থাকে। তাই প্রতি বুধবার সন্ধ্যায় তারা দুজনে একটু ঘুরতে বেরোয়। সিনেমা দেখে, রেস্তোরায় খায়। একটু রাত করেই বাড়ি ফেরে। ফিরে এসে মদের বোতল খোলে। মদ খেতে খেতে গাঁজা টানে। অন্যান্যদিনের তুলনায় তারা বুধবার রাতে একটু বেশিই নেশা করে। দুজনেই নেশায় একদম বুঁদ হয়ে যায়। রাতের দৈহিক মিলনটা তাদের অমন চূড়ান্ত নেশা করেই হয়। নেশার ঘোড়ে ফটিক তাকে বিলকুল বন্য পশুর মতো চোদে। অমন পাশবিক চোদন খেতে রমার দারুণ লাগে। চরম নেশা করায় মস্তিটাও অন্যদিনের তুলনায় বেশি পায়। তাই বুধবারটা তাদের দুজনের কাছেই বড্ড খাস। এই দিনটায় কোনো একটা উটকো লোককে এমনি এমনি ঘরে ঢুকিয়ে ফালতু সময় নষ্ট করার বান্দা ফটিক মোটেও নয়। তাই তারা বাড়ির দোরগোড়ায় এসে দাঁড়াতেই রমা দরজা খুলে কৌতূহলী নজরে তার নবীন প্রণয়ীর দিকে চাইলো।

তার ভ্রু কুঁচকে আছে দেখে ফটিক মুচকি হেসে জবাব দিলো, "দেখো কাকে ধরে এনেছি! ইনি ববদা! আমাকে খুব স্নেহ করেন। সিনেমার লাইনে আছেন। ট্যালেন্ট হান্টার। খুবই গুণী লোক। আর তেমনি সজ্জন মানুষ। অনেকের সাথে ওঠাবসা। একদম অমায়িক ব্যক্তি। অসংখ মেয়েকে সিনেমায় নামার সুযোগ করে দিয়েছেন। আবার একটা নতুন মুখ খুঁজছেন। তোমার ভাগ্য ভালো। ওনার সাথে একদিন আমার দুম করে রাস্তায় দেখা হয়ে গেলো। আমরা একসাথে চা খেলাম। ববদাই খাওয়ালেন। এ কথা ও কথা হতে হতে তোমার কথা উঠলো। আমি তো তোমার খুব প্রশংসা করেছি। বলেছি তোমাকে হেব্বি দেখতে। একদম স্বর্গের অপ্সরা। তোমার রূপযৌবন দেখলে মরা মানুষেরও খাঁড়া হয়ে যাবে। হা হা, হা হা! তা এই কথা শুনে ববদাও অমনি বললেন যে একবার দেখা দেখি তোর ডানাকাটা পরীটিকে। তোর কথা সত্যি হলে একদম হিরোইন বানিয়ে দেব। তোমার ওই ফটোটা আমি এনাকে দেখাতেই তুলেছিলাম। এটাই সেই চমক। তুমিশুনে খুশি হবে, তোমার ফটো ওনার ভীষণ পছন্দ হয়েছে। তাই তোমাকে একবার সামনাসামনি দেখতে চাইলেন। আমিও ভাবলাম সেটাই ভালো। উনি একেবারে নিজের চোখে দেখে বুঝুক আমি বাড়াবাড়ি কিছু বলেছি কিনা। তাই আজ ওনাকে বাড়ি নিয়ে এলাম। একটু ভালো করে ওনার খাতিরদারি কোরো তো। ওনাকে খুশি করতে পারলে তোমার জীবন বদলে যাবে। কি ববদা? কি বলেন? আপনার চলবে তো? আমি কি বাড়িয়েচাড়িয়ে বলেছি? বৌদিকে দেখে কি মনে হচ্ছে? নায়িকা হওয়ার মশলা কি আছে?"

ফটিকের কথার ফুলঝুরি ফুরোতেই রমা এই প্রথম আগুন্তুকের দিকে ভালো করে তাকালো। লোকটা উচ্চতায় তার সমান। একটু মোটাসোটা গড়ন। এতটা পথ হেঁটে আসায় গরমে ঘেমে নিয়ে গেছেন। বয়স ঠিক বোঝা যায় না। তবে দেখে মনে হয় তার থেকে বছর পাঁচেকের বড়ই হবে। সৌখিন লোক। একেবারে সাজগোজ করা ফুলবাবু। পরনে ধবধবে সাদা শার্ট-প্যান্ট। পায়ে চামড়ার কালো জুতো। চুল খানিকটা পাতলা হলেও কুচকুচে কালো। টাটকা কামানো দাড়ি। তবে ঠোঁটের উপর একটা পাতলা গোঁফ রেখে দিয়েছেন। ক্ষুরধার চোখ-মুখ। লোলুপ নজরে তার দিকেই চেয়ে আছেন। রমা গোলাপি রঙের শিফন শাড়ি, হলুদ রঙের সুতির পাতলা ব্লাউস আর সুতির সাদা সায়া পরে আছে। তার শাড়ির কাপড়টা একদম স্বচ্ছ। পরনের সায়া-ব্লাউস পরিষ্কার দেখা যাচ্ছে। তার ব্লাউসটা ফটিকই বানিয়ে দিয়েছে। সেটা সামনে পিছনে মাত্রাতিরিক্তরকমের খোলা। পিছনে পিঠটা তো প্রায় পুরোই নগ্ন হয়ে আছে আর সামনে তার বিশাল তরমুজ দুটো অর্ধেকের উপর অনাবৃত রয়েছে। আর ঘরের ভিতরে অন্তর্বাস পরার তো কোনো প্রশ্নই ওঠে না। আজকাল এমন অশালীনভাবেই পোশাকআশাক পরে থাকতেই রমা পছন্দ করে। এমন অশ্লীল বেশে একটা অচেনা ভদ্রলোকের সামনে দাঁড়াতে সে অবশ্য এতটুকুও লজ্জা পেলো না।

ফটিকের বকবকানি মধ্যে আসলে যে কি বার্তা লুকিয়ে আছে, সেটা রমা ভালোই বুঝে গেলো। সে সাত ঘাটের জল খাওয়া মহিলা। হা করলে হাওড়া বোঝে। তার প্রেমিকের বয়স কম হলেও, বেশ পাকা মাথা। ভালোই ফন্দি এঁটেছে। এমন একটা নামজাদা ভদ্রলোককে হাত করতে পারলে তার ভালোই লাভ। কোন সুন্দরী নারী আবার সিনেমায় নামতে না চায়? রমাও ছোটবেলায় নায়িকা হওয়ার স্বপ্ন দেখতো। কিন্তু বিপাকে পরে তাকে গাঁয়ে পালতে হয়। এখন শহরে ফিরে সেই পুরোনো স্বপ্নকে যদি বাস্তবায়িত করার সুযোগ পায়, তাহলে অবশ্যই সে লুফে নেবে। রমার মনটা আনন্দে নেচে উঠলো। সত্যিই ফটিকের বুদ্ধিটা তারিফ যোগ্য। পাজিটার কথা যদি সত্যি হয়, তাহলে একবার আগুন্তুককে তার ডবকা শরীরের স্বাদ চাখিয়ে তাঁকে পটিয়ে ফেলতে পারলেই হলো। তারপর সিনেমায় নামা থেকে তাকে কেউ আটকাতে পারবে না। তাই সে প্রলুব্ধকর দৃষ্টি দিয়ে ভদ্রলোকের দিকে তাকালো। ছিনালী করে মুচকি হেসে নবাগত ব্যক্তিটিকে অভ্যর্থনা জানালো, "তা বেশ ভালোই করেছো ফটিক। এটা তো আমার পরম সৌভাগ্য এমন এক সজ্জন ব্যক্তির পায়ের ধুলো আমাদের বাড়িতে পরলো। এমন একজন পরোপকারী লোকের সেবা করতে পারলে আমি খুবই খুশি হবো।"

রমার অসভ্য দেহ প্রদর্শনী ভদ্রলোক মহাআনন্দে দুই চোখ ভরে গিলতে লাগলেন। তার ইঙ্গিতপূর্ণ অমায়িক অভিবাদনে একেবারে উৎফুল্ল হয়ে উঠলেন। এমন একটা চিত্তবিনোদনকারী বেশরম মাগীর খোঁজেই তো তিনি এই কুখ্যাত গলিতে পা রেখেছেন। একগাল হেসে প্রফুল্লস্বরে বললেন, "কি বলছো কি ফটিক! মশলা আছে মানে! পুরো ভরে ভরে আছে! একদম অ্যাটম বোমা! এ জিনিস শুধু চলবেই না, একদম গড়গড়িয়ে দৌড়োবে। পুরো হাউসফুল মাল! তবে কিনা ম্যাডাম একটা শর্ত আছে। এটা পরবো না, ওটা করবো না, সেসব বলা যাবে না। শাড়ি হোক বা বিকিনি, সবরকম জামাকাপড় পরতে হবে। বেড সিন্ হোক বা রেপ সিন্, সব করতে হবে। কোনো সংকোচ করলে চলবে না। ফিল্ম, টেলি, ফটো, মাচা, কাজ যেমনই হোক, সবেতে রাজি থাকতে হবে। অভিনেতা হোক বা নেতা, সবার সাথে ফ্রিভাবে মিশতে হবে। গভীর রাতে শুটিং করতে হবে। বাইরেও যেতে হবে। ভয় পেলে চলবে না। যা যা বললাম সবকিছু ঠিকঠাক করতে পারলে, আমি নিশ্চিত ম্যাডামের যা মালমশলা আছে তাতে ছবিতে-পর্দায়-স্টেজে সবেতেই আগুন ধরে যাবে। কি ম্যাডাম, রাজী তো এ সব করতে?”

রমাকে কোনো কথা বলার সুযোগ না দিয়ে তার দুর্নীতিগ্রস্ত প্রেমিকই আগ বাড়িয়ে জবাব দিলো, "কি বলছেন কি ববদা? বৌদি আবার পারবে না, আলবাত পারবে। আপনি যা কিছু বললেন সেসব বৌদির কাছে তেমন কোনো ব্যাপারই না। বৌদির মতো খোলা মনের মহিলা আপনি এ জগতে দ্বিতীয়টি পাবেন না। আমার কথা বিশ্বাস না হলে আপনি আরামসে পরখ করে নিতে পারেন। বৌদি আপত্তি করবে না।"

ফটিকের কথা শুনে অচেনা লোকটার চোখ দুটো লোভে জ্বলজ্বল করে উঠলো। বাঁকা হেসে প্রশ্ন ছুড়লেন, "তাই নাকি? এ তো খুবই ভালো কথা। তাহলে দেরি না করে আজকেই চেখে দেখি। ম্যাডাম যদি আজ আমাকে সন্তুষ্ট করতে পারেন, তাহলে কথা দিচ্ছি কাল থেকেই আমি কাজে লেগে পরবো। ম্যাডামকে একটা ব্রেক দিয়েই ছাড়বো। কি ম্যাডাম, পারবেন তো আমাকে খুশি করতে?"

এবার উত্তরটা রমা দিতে পারলো। সে দুষ্টু হেসে জানালো, "সেই আশাই তো করি। আমার দুষ্টু দেওরটা যখন তার বৌদিকে সিনেমায় নামাতে চায়, তখন তাই হোক। আমার কোনো আপত্তি নেই। আপনি যখন আমার এতবড় উপকার করছেন তখন তো আপনার কথা আমাকে শুনতেই হয়। আপনি একদম নিশ্চিন্তে থাকুন, আপনি যা পরতে বলবেন, আমি পরবো। যা করতে বলবেন, করবো। আপনাকে কোনো অভিযোগের সুযোগ দেবো না। তারপর আপনিই নিজের মুখে বলবেন আমি আপনাকে খুশি করতে পারলাম কি না।"

বেহায়া মাগীর উত্তরে ববের একেবারে পুলক জেগে উঠলো। তিনি যেন হাতে চাঁদ পেলেন। তার হাতে দুটো বড় বড় প্যাকেট ছিল। আনন্দে গদগদ হয়ে প্যাকেট দুটো বাড়িয়ে দিয়ে বললেন, "ফটিক, তাহলে এই প্যাকেট দুটো ধরো। ওগুলোর মধ্যে দুটো হুইস্কির বোতল আর সিক কাবাব আছে। চট করে আসর সাজিয়ে ফেলো তো দেখি। আগে একটু এনার্জি নিয়েনি। তারপর ম্যাডামকে যাচাই করবো। পেটে মদ পরলে ম্যাডামও ভালো পারফর্মেন্স দিতে পারবেন।"

সঙ্গে সঙ্গে ফটিক ববের হাত থেকে প্যাকেট দুটো নিয়ে নিলো। সে আর রমা মিলে তাড়াতাড়ি করে প্যাকেট থেকে মদ আর খাবার বের করে, প্লেট আর গ্লাসের সাথে চৌকির উপরেই মদের আসর বসিয়ে দিলো। একটা বোতল খুলে ববই হুইস্কি ঢাললেন। তিনটে কাঁচের গ্লাসে তিনটে বড় বড় পেগ বানালেন। পকেট থেকে একটা দামি সিগারেটের প্যাকেট বের করে নিজে একটা ধরিয়ে বাকি দুজনকে দুটো দিলেন। তারপর তিনজনে মিলে সিগারেটে সুখটান দিতে দিতে আর কাবাব খেতে খেতে ধীরেসুস্থে নিজের নিজের মদের গ্লাসটা শেষ করলো। এক ঘন্টার মধ্যে বোতল অর্ধেক হয়ে গেলো। তিনজনই তিন পেগ করে হুইস্কি গলাদ্ধকরণ করে ফেললো। ফটিক আবার এরই মাঝে গাঁজা বের করলো। মদ্যপানের সাথে সাথে তাই তিনজনেই কিছুটা গাঁজাও টানলো। মদ-গাঁজা টেনে তিনজনেরই ভালো নেশা হয়ে গেলো। ইতিমধ্যে গরম লাগার অজুহাত দেখিয়ে রমা পরনের শাড়িটা খুলে ববের একদম গা ঘেঁষে বসেছে। মাঝেরটা ছেড়ে ব্লাউসের সবকটা হুক খুলে ফেলেছে। ভদ্রলোকের রঙ্গরসিকতায় হাসতে হাসতে বারবার তার গায়ে গড়িয়ে পরেছে। ঠাট্টার ছলে তার খোলা বুকেপিঠে হাত বোলালে অস্ফুটে কঁকিয়ে তাকে আরো আদর করার আহ্বান জানিয়েছে। নায়িকা হওয়ার বাসনায় অজানা অথিতিকে প্রলুব্ধ করার কোনো কসুরই আজ সে বাকি রাখেনি।

বটুকেশ্বর বড়াল অরফে বব এক অতি ধড়িবাজ লোক। তিনি একজন নামকরা এজেন্ট। বিভিন্ন কম বাজেটের সিনেমা-সিরিয়ালে অল্প পয়সায় আর্টিস্ট সরবরাহ করেন। এ ছাড়াও বিভিন্ন ক্লাবে টাকার বিনিময় নানারকম সংগীতানুষ্ঠানের বন্দোবস্ত করে দেন। শহরের বড়-ছোট সব প্রোডাকশন হাউসেই তাঁর নিয়মিত যাতায়াত আছে। প্রচুর নতুন মুখকে সুযোগ দিয়েছেন। এ ব্যাপারে তাঁর যথেষ্ট সুখ্যাতি আছে। বিশেষত আনকোরা মেয়েদের এঁদো গলি থেকে তুলে আনায় তিনি সিদ্ধহস্ত। তবে কোনো কিছুই তিনি বিনা পারিশ্রমিকে করেননা। সুযোগ দেওয়ার নাম করে তিনি অনেক মেয়েছেলেরই সতীত্ব হরণ করেছেন। তারা কাজ হারানোর ভয়ে কেউ কখনো মুখ খোলেনি। এই লাইনটাই অবশ্য প্রচণ্ড নোংরা। নালায় নামলে পরে গায়ে কাদা তো লাগবেই।

এমন এক গুণধর ব্যক্তিকে ফটিক চিনতো। তার মেয়েঘটিত কেসটা ধামাচাপা দিতে ববই তাকে সাহায্য করে। অবশ্যই একটা মোটা টাকার বিনিময়। কিছুদিন আগে সে তাঁর অফিসে গিয়ে হাজির হয়। পকেটে করে রমার একটা ফূল সাইজ ফটো নিয়ে যায়। ছবিটা দুদিন আগেই ফটিকের এক বন্ধুর দোকানে তোলা। তাকে একটু খোলামেলাভাবে সাজতে বলা হয়েছিল। বলা নেই কওয়া নেই হঠাৎ করে এমন একটা প্রলুব্ধকর ছবি তোলার কারণ জানতে চাওয়ায় তাকে জানানো হয়েছিল যে এটা একটা বিশেষ কারণে তোলা। তবে সেটা যে কি সেটা কেউ তাকে বলেনি। নয়তো চমকটাই নাকি নষ্ট হয়ে যাবে। রমাও বিশেষ আপত্তি করেনি। বহুকাল বাদে তার একটা ছবি তোলা হচ্ছে। তাও আবার রীতিমতো চিত্তাকর্ষক ভঙ্গিমায়। এক প্রলোভনসঙ্কুল বারাঙ্গনার কাছে এটাই তো একটা বড় অনুপ্রেরণা। সে যতই এমন কুরুচিকর ছবি তোলার পিছনে কারণটা তার অজানা হোক। তাই সে হাসিমুখে ছবিটা তোলে। সেই বিশিষ্ট ছবিটা ফটিক নিয়ে গিয়ে তাঁকে দেখাতেই বব রমার সম্পর্কে কৌতূহলী হয়ে ওঠেন। তাঁর জহুরির চোখ। ছবি দেখেই বুঝে যান যে বাচ্চা ছেলেটার সিন্দুকে কোহিনূর লুকিয়ে রয়েছে। প্রতিটা চাল ঠিক মতো চাললে এই কোহিনূর তাঁর রত্নভাণ্ডারের শোভা বাড়াবে। অল্পবয়সী ছোকড়াটাকে খুঁচিয়ে খুঁচিয়ে এই অমূল্য রত্নটির সম্পর্কে যতটা পারেন তথ্য সংগ্রহ করে নেন।

ফটিকও যথেষ্ট ডেঁপো ছেলে। এই কচি বয়সেই অনেক ঘোড়েল ঘুঘুর সাথে তার কারবার করা হয়ে গেছে। ববের ছোঁড়া প্রশ্নবাণগুলি থেকে সহজেই বুঝে নিলো যে তিনি আশাতীতভাবে আগ্রহী। সে অমনি ঝোঁপ বুঝে কোঁপ মারলো। রমার রূপযৌবনের যথেচ্ছ প্রশংসা করতে করতেই সেও জানিয়ে দিলো যে চড়া দাম দিলে পরে তাঁর মূল্যবান রত্নটিকে তিনি স্বচ্ছন্দে পকেটস্থ করতে পারেন। ঘোড়া ডিঙিয়ে যে ঘাস খাওয়া যাবে না, সেটা অবশ্য ববের মতো পোড়খাওয়া খেলোয়াড় খুব ভালো করেই জানেন। তিনিও মুক্তহস্তে দান করতে রাজি আছেন। তবে লেনদেনের আগে কোহিনূরটিকে একবার সামনাসামনি নিজের হাতে পরখ করে দেখতে চান। ফটিকের অবশ্য তাতে কোনো আপত্তি নেই। সে একশো শতাংশ নিশ্চিত যে রমার মতো লাজসরমহীন রসবতীকে ববের মতো কুখ্যাত মাগীবাজের যথেষ্ট মনে ধরবে। সেয়ানে সেয়ানে কোলাকুলি হয়ে গেলো। মোটা অংকের রফা হলো। রমাকে চেখে দেখার দিনক্ষণও ঠিক হয়ে গেলো। সেই মাহেন্দ্রক্ষণ আজ এসে হাজির হয়েছে।
[+] 6 users Like codename.love69's post
Like Reply
#19
পর্ব ৭অগ্নিপরীক্ষা

নির্লজ্জ মাগী যেচে তাঁর গায়ে ঢলে পরতে বব সুবর্ণ সুযোগের চূড়ান্ত সদ্ব্যবহার করে নিলেন। বাঁ হাতে ধরা মদের গ্লাস থেকে অল্প অল্প চুমুক দিতে দিতে তাঁর ডান হাতটা ইচ্ছেমতো নধর মাগীর খোলা পিঠে বুলিয়ে তার নরম দেহের স্পর্শসুখ প্রাণভরে উপভোগ করলেন। কিছুক্ষণ বাদে খোলা পিঠ থেকে দুধেল মাগীর আধ খোলা বুকের দিকে হাত বাড়ালেন। ব্লাউসের একমাত্র আটকানো হুকটা দক্ষহস্তে খুলে ফেলে তার বিশাল দুধ দুটোকে বন্ধনমুক্ত করে দিলেন। এক নিস্বাসে মদের গ্লাসটা নিঃশেষ করে নামিয়ে রেখে তাঁর বাঁ হাতটা দিয়ে ডবকা মাগীর বাঁ কাঁধটা আলতো করে চেপে ধরে তাকে নিজের আরো কাছে টেনে নিলেন। ওনার পরিষ্কার কামানো মুখটা তার মোহময়ী মুখের উপর নামিয়ে এনে তাঁর চ্যাপ্টা ঠোঁট দুটোকে চটকদার মাগীর পাতলা তুলতুলে ঠোঁট দুটোর উপর চেপে ধরে তাকে খানিকক্ষণ ধরে চুমু খেলেন। চুমু খেতে খেতে ওনার ডান হাতটা দিয়ে তার ভারী বুক দুটো হালকা করে টিপতে লাগলেন।

ববের নরম সোহাগ খেতে রমার বেশ ভালো লাগছে। এমন আলতো আদরের এক আলাদা মজা আছে। সূক্ষ্ম হলেও খুবই কার্যকর। একটা অপরিচিত ভদ্রলোকের সামনে বেআব্রু হয়ে বসে মদ-গাঁজা টেনে সে এমনিতেই খুব গরম হয়ে ছিল। তার উপর এমন সূক্ষ্ম নরম আদরের চটে তার ডবকা গতরখানা যেন আরো বেশি করে গরম হয়ে গেলো। সেও আর চুপচাপ বসে থাকতে পারলো না। তার পরীক্ষক মশাই তার মুখ থেকে নিজের মুখ সরাতেই রমা তার মদের গ্লাসটা চোঁ চোঁ করে শেষ করে ফেলে ববের প্যান্টের চেনে তার ডান হাতটা রাখলো। জায়গাটা ফুলে একদম তাঁবু হয়ে আছে। সে হালকা হাতে তাঁবুটাকে একটু টিপে দিলো। রমা দ্রুতহাতে ঝটপট চেন খুলতেই ভদ্রলোকের গোঁখড়ো সাপটা ফণা তুলে বেরিয়ে পরলো। তার মতো উনিও ভিতরে কিছু পরে থাকতে ভালোবাসেন না। ওনার সাইজ নেহাত মন্দ নয়। তার অল্পবয়সী বিকৃতবুদ্ধি প্রণয়ীর চেয়ে আংশিক বড়ই হবে। সে তার পরিদর্শক মশাইয়ের ফুঁসতে থাকা সর্পদণ্ডটা ডান হাতের মুঠোয় চেপে ধরলো। লোহার মতো শক্ত হয়ে আছে। সে হাত দিয়ে আস্তে আস্তে ঠাঁটানো বাঁড়ার ছালটাকে বেশ কয়েকবার খিঁচে দিলো। বাঁড়াটা যেন আরো ফুলেফেঁপে উঠলো। বব রমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললেন, "শুধু হাত দিয়ে তো হবে না ডার্লিং। মুখেও তো নিতে হবে। তবেই না আসল মজা।"

ভদ্রলোকের বিশ্রী নির্দেশটা শুনে রমা চমকে উঠলো। সে অসংখ্যবার গুদে বাঁড়া নিলেওআজ পর্যন্ত মুখে কখনো নেয়নি। এমনকি শহরে এসে মদ-গাঁজার নেশা করে কতশতবার তার কমবয়সী প্রেমিকের সাথে শারীরিক খেলায় মেতে উঠলেওএই বিশেষ কর্মটি সে কোনোদিনই করেনি। বহুবার ফটিক তার গুদ চেটে খেয়েছে। কিন্তু শত অনুরোধেও সে একবারের জন্যও নচ্ছারটার বাঁড়া মুখে ঢোকায়নি। অকস্মাৎ এত সুসজ্জিত সুমার্জিত ব্যক্তির এমন কুরুচিপূর্ণ মনোবাঞ্ছা শুনে তার চোখ কপালে উঠে গেলো। ঘৃণ্য ফরমাইশের আকস্মিকতায় সে বিহ্বলিত হয়ে পরলো। তড়িতাঘাতে যেন তার হাত-পা যেন ঠান্ডা মেরে গেলো। মুঠো আলগা হয়ে হাত থেকে বাঁড়াটা হড়কে বেরিয়ে গেলো।

এদিকে ফটিক মদ্যপান করতে করতে সমস্তকিছুর উপরে নজর রেখে দিয়েছিলো। যতই ফিসফিস করে বলা হোক না কেনববের বিকৃত ইচ্ছেটা তার কানে চলে গেলো। কথাটা শুনেই সে রমার দিকে চেয়ে দেখলো যে লুচ্চা মাগীবাজটার নোংরা মনোকামনা শুনে বারোভাতারী মাগী ভয়ে ভির্মি খেয়ে বসে আছে। সে এতক্ষণ চুপচাপ বসে রগড় দেখছিলো। এবার নড়েচড়ে উঠলো। এভাবে বেশিক্ষণ পাথরের মূর্তি হয়ে থাকলে তো খানকি মাগীটা সব মজাটাই মাঠে মেরে দেবে। ফটিকের মাথায় যেন আগুন জ্বলে উঠলো। সে সরে গিয়ে রমার বাঁ দিকে গা ঠেকাঠেকি করে বসলো। তারপর কেউ কিছু বুঝে ফেলার আগেই অতর্কিতে রমার মাথার পিছনটা ডান হাত দিয়ে চেপে ধরলো আর বাঁ হাতে হুইস্কির প্রায় অর্ধেক নিঃশ্বেসিত বোতলটা তুলে সোজা তার মুখে চেপে ধরে উল্টে দিলো।

এমন অকস্মাৎ হামলার জন্য রমা মোটেও প্রস্তুত ছিল না। সে দিশাহারা হয়ে পরলো। মাথা সরাতে চাইলেও তার ক্ষমতায় কুলালো না। ফটিক খেপে লাল হয়ে গেছে। গায়ের সর্বস্ব জোর দিয়ে তার মাথাটা চেপে ধরে আছে। মদ না গিলিয়ে তাকে নিষ্কৃতি দেবে না। বাধ্য হয়েই রমা মুখ হাঁ করলো। ফটিক ইচ্ছাকৃত গোটা বোতলটাই তার মুখে খালি করে দিলো। রমা যতটা পারলো গিলে খেলো। বাকিটা তার মুখ থেকে চলকে পরে তার গা গড়িয়ে ভারী বুক-পেট পুরো ভিজিয়ে দিলো। এতটা র হুইস্কি গিলতে গিয়ে রমার গলা জ্বলে গেলো। গা-হাত-পা সব ঝিমঝিম করে উঠলো। চোখ দুটো ছোট ছোট হয়ে এলো। মাথা ঘুরতে লাগলো। নেশার ঘোরে সে অজানা আগুন্তুকের গায়ে ঢলে পড়লো। ফটিক যে তাকে রেহাই দিয়েছেসেটা সে টেরই পায়নি।

গবদা মাগী মাতাল হয়ে তাঁর গায়ে ঢলে পরতেই ববের মতো চতুর লোক বুঝে গেলেন যে এবার তিনি ইচ্ছে মতো তাকে নিয়ে খেলতে পারবেন। ফটিককে ইশারায় তাঁকে সাহায্য করতে বলে দুজনে মিলে মাগীকে টানাহ্যাঁচড়া করে চৌকির একদম ধারে ঘেঁষে চিৎ করে শুইয়ে দিলেন। এমন সুকৌশলে শোয়ালেন যাতে করে তার মাথাটা চৌকি থেকে ঝুলে থাকে। মাথা ঝুলিয়ে শুতেই মাগী চোখ বুজে ফেললো। মুখ আপনা থেকেই কিছুটা হাঁ হয়ে গেলো। এতটা মদ গিলে ফেলে ডবকা মাগীর পুরো নেশা চড়ে গেছে। তেমন একটা হুঁশে নেই। বব আর দেরি না করে প্যান্ট খুলে চৌকি থেকে নেমে পরলেন। তিনি সোজা মাগীর মুখের সামনে গিয়ে দাঁড়ালেন। তাঁর বাঁড়াটা ঠাঁটিয়ে খাঁড়া হয়েই ছিল। সোজা সেটাকে মাগীর মুখের মধ্যে জোর করে ঢুকিয়ে দিলেন।

অত্যাধিক নেশা করে ফেলায় ববের ঠাঁটানো বাঁড়াটা মুখের ভিতরে নিতে রমা আর কুন্ঠাবোধ করলো না। নেশাগ্রস্থ শরীর থেকে সমস্তধরণের ঘেন্নাপিত্তি উবে গেলো। সে নির্দ্বিধায় ওনার শক্ত ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলো। বিলকুল বোঝার উপায় নেই যে রমা এর আগে কখনো বাঁড়া মুখে নেয়নি। পাক্কা বাজারী মেয়েছেলেদের ন্যায় সুনিপুণভাবে একদম আইসক্রিম খাওয়ার মতো করে সে ভদ্রলোকের গোটা ধোনটা চুষে চুষে খেতে লাগলো। এমন জুতসইভাবে ধোন চোষাতে তার পরীক্ষক মশাইয়ের ভারী চমৎকার লাগলো। তিনি মুক্তকণ্ঠে রমার প্রশংসা করলেন, "সাবাশ ডার্লিংএটাই তো চাইএই তো কেমন লক্ষ্মীমেয়ের মতো আমার ললিপপটা চুষছো। খুব ভালো হচ্ছে। আমার দারুন লাগছে। খুব আরাম পাচ্ছি। এভাবেই চোষো।"

ওদিকে ফটিকও বুঝতে পারলো বব একদম সত্যি বলছেন। তিনি যে ধোন চুষিয়ে খুবই মজা পাচ্ছেন সেটা তাঁর চোখমুখ দেখলেই পরিষ্কার ঠাহর করা যায়। তাঁর চোখ দুটো জ্বলজ্বল করছে। মুখে একটা তৃপ্তির হাসি লেগে আছে। ফটিক নিশ্চিন্তবোধ করলো। বেশ বুঝতে পারলো যে খেলা জমে গেছে। বব পাকা খেলুড়ে। মোটা টাকা যখন দিতে চলেছেন তখন প্রতিটা পাইপয়সার হিসাব বুঝে তবেই ক্ষান্ত হবেন। সবে তো সন্ধ্যে। এই খেলা রাত পর্যন্ত চলবে বলে মনে হয়। সে নিজে যখন এই খেলায় যোগদান করতে পারবে না তখন এখানে ফালতু বসে থাকাটা একদম বেকার। বরং বাইরে গিয়ে একটা সিনেমা দেখে আসা অনেক ভালো বিকল্প। ফটিক আর দাঁড়ালো না। ভদ্রলোকের কাছ থেকে কিছুক্ষণের জন্য বিদায় চাইলো, "ববদাআমি একটু বেরোচ্ছি। ইলোরাতে নাইট শোয়ে নতুন একটা ছবি লেগেছে। চট করে একটু দেখে আসি। আমি দরজা ভেজিয়ে যাচ্ছি। এখানে কেউ আপনাকে জ্বালাতে আসবে না। আপনি নিশ্চিন্তে চালিয়ে যান। আমি আসছি।"

ফটিক বাড়ি ছেড়ে বেরিয়ে যেতেই বব রুদ্রমূর্তি ধারণ করলেন। উনি মাঠ খালি হওয়ার অপেক্ষাতেই ছিলেন। ময়দান ফাঁকা হতেই গোল দেওয়ার জন্য ঝাঁপালেন। দিন কয়েক আগে তার সেক্সী ফটোতে হৃষ্টপুষ্ট মাগীর রূপযৌবন দেখে তাঁর কামুক মনে লালসার আগুন এমনিতেই লেগে বসেছিলো। কামাগ্নিতে দগ্ধ হতে থাকা তাঁর উন্মত্ত মনকে এই কটা দিন তিনি কোনোমতে বাগে রেখে দিয়েছিলেন। এমনকি ফটিকের সামনেও তাঁর সংযমের বাঁধ ভাঙেনি। একটা বাচ্চা ছেলের সামনে নিজের ওপর নিয়ন্ত্রণ হারাতে তাঁর অহংবোধে লেগেছিলো। কিন্তু সে চোখের সামনে থেকে দূর হতেই তাঁর সমস্ত আত্মসংবরণের বাঁধ মুহূর্তে ভেঙে পরলো। লালসার জ্বলন্ত আগুনে যেন ঘি ঢালা হলো। সকল নিয়ন্ত্রণ হারিয়ে দুহাতে শক্ত করে চৌকির কাণা ধরে ভদ্রলোক লালসায় মত্ত হয়ে উন্মাদের মতো তাঁর ঠাঁটানো ধোন দিয়ে নেশাগ্রস্থ মাগীর মুখেতে ক্ষিপ্রবেগে ঠাপ মারতে লাগলেন। এত বেশি উত্তেজিত হয়ে পরলেন যে কিছুক্ষণের মধ্যেই মাগীর মুখের ভিতরেই তাঁর বীর্যপাত হয়ে গেলো।

বব ক্ষ্যাপা ষাঁড়ের মতো ওনার ফুলেফেঁপে ওঠা মাংসদণ্ডটা তার মুখের মধ্যে অকস্মাৎ দ্রুতবেগে গুঁতোতে আরম্ভ করতেই রমার হুঁশ অল্পসল্প ফিরে এলো। গুঁতোর চটে তার ঝুলন্ত মাথাটা বারবার চৌকির কাণায় ঠোকা খেলো। তবে এখনো রমার ভালোই নেশা চড়ে আছে। তাই বিশেষ কোনো ব্যাথা সে অনুভব করলো না। অমন খেপেমেপে গুঁতোতে গিয়ে ভদ্রলোক বেশিক্ষন টিকতেই পারলেন না। পাঁচ মিনিট ঠাপিয়েই উনি তার মুখের মধ্যে একগাদা সাদা থকথকে গরমাগরম ঔরস ঢেলে ফেললেন। ভীষণ কড়া গন্ধ। একটা বিশ্রী নোনতা স্বাদ। ওই নেশাগ্রস্থ অবস্থায়ও রমার যেন গা গুলিয়ে উঠলো। তবে কিছু করার নেই। তার অসহায় অবস্থার সুযোগ নিয়ে তার সম্ভ্রান্ত পরিদর্শক মশাই গাদা খানেক বীর্যপাত করার পরেও তার মুখের ভিতর ওনার বাঁড়াটাকে চেপে ধরে রয়েছেন। সেটাকে মুখ থেকে বের করতে না পেরে নিতান্ত নিরুপায় হয়ে ওনার ঢালা গোটা বীর্যটাই তাকে গিলে খেতে হলো।

নধর মাগী হাঁসফাঁস করতে করতে কোনোরকমে তাঁর অতটা ঔরস গিলে খেয়ে ফেললেও বব কিন্তু তাকে পরিত্রাণ দিলেন না। বীর্যপাতের পর তাঁর বাঁড়া খানিকটা নরম হয়ে গেলেও তিনি একইভাবে সেটাকে মাগীর মুখের মধ্যে চেপে ধরে দাঁড়িয়ে রইলেন। মশকরা করে বললেন, "আরে ডার্লিংআমার ললিপপটা আবার একটু চুষে খাঁড়া করে দাও তো দেখি সোনা। ওটা খাঁড়া না হলে পরে তোমায় আরো আদর করবো কি করে?"

জীবনে প্রথমবার অনিচ্ছাস্বত্বেও একগাদা ঝাঁঝালো বীর্য গিলতে হতেরমার নেশা কিঞ্চিৎ কেটে গেছে। নায়িকা হওয়ার বাসনা চরিতার্থ করতে গেলে যে আজ তাকে অগ্নিপরীক্ষায় বসতে হবেসেটা তার অপ্রকৃতিস্থ মনও খানিকটা আন্দাজ করতে পেরেছে। তবে সেও যথেষ্ট পোড়খাওয়া স্ত্রীলোক। কঠিন পরীক্ষায় বসে পরেবেগতিক দেখে হাল ছাড়লো না। বরং জুঝবার চেষ্টা করলো। অমন অস্বাচ্ছন্দ্যকরভাবে চৌকি থেকে মাথা ঝুলিয়ে রেখেই তার পরীক্ষকের কুরুচিকর চাহিদা পূরণে উদ্যোগী হলো। চৌকির উপর দুদিকে দুই বাহু ফেলে রমা শুয়ে ছিল। এবার তার ডান হাতটা বাড়িয়ে দিয়ে ভদ্রলোকের বিচি দুটো আলতো করে ধরলো। হালকা হাতে বিচি দুটোতে রগড়াতে রগড়াতে আবার আইসক্রিম চোষার মতো ওনার গোটা বাঁড়াটাকে একদম নিখুঁতভাবে চুষে দিতে লাগলো। এতই চমৎকারভাবে চুষলো যে ববের নেতানো বাঁড়াটা অল্পক্ষনেই তাঁর বাসনা অনুযায়ী বিলকুল শক্ত হয়ে উঠলো। তার গুণমানসম্পন্ন কার্যে অত্যন্ত প্রসন্ন হয়ে তাঁর পরিদর্শক মশাই তাকে প্রশংসায় ভরিয়ে দিলেন, "এই তো রানীএটাই তো চাইএমন টপ ক্লাস চুষতে আমি আর কোনো মাগীকে দেখিনি। ডার্লিংতুমিই সেরাযদি এভাবেই চালিয়ে যেতে পারো তাহলে হিরোইন হওয়ার থেকে তোমায় আটকায় কে। তোমার মতো ফার্স্ট ক্লাস মাগী সিনেমায় নেমে আমাদের মনোরঞ্জন করবে বলেই তো জন্মেছে। আজ রাতে আমাকে খুশ করে দাও। কথা দিলামআমি তোমাকে জীবনের মতো খুশ করে দেবো।"

গবদা মাগী ওনার ধোনটা নিপুণভাবে চুষে চুষে আবার খাঁড়া করে দিতেই বব তার মুখ থেকে সেটা বের করে নিলেন। প্রায় লাফ মেরে চৌকিতে উঠে পরলেন। তার মাথাটা যাতে করে আর না ঝোলে তাই গায়ের জোরে টেনে মাগীর ভারী শরীরটা চৌকির ধার থেকে কিছুটা সরিয়ে আনলেন। তার গায়ের ব্লাউসে একটিও হুক আটকানো না থাকায় এমনিতেই নধর মাগীর উর্ধাঙ্গখানা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে আছে। তিনি তার সায়াটা তুলে কোমরের উপর জড়ো করে দিয়ে তার নিম্নাঙ্গটিও বিলকুল উদোম করে ফেললেন। উৎফুল্ল চোখে লক্ষ্য করলেন মাগীর গুদখানা পুরো কামানো। দেখে সন্তুষ্ট হলেন যে এখানে এসে তিনি একেবারেই ভুল করেননি। এই মাগী একশো শতাংশ খাসা মাল। ভাগ্যদেবীর অশেষ করুণায় এমন একটা খানদানী চিজ ওনার হাতে এসে পড়েছে। এই উৎকৃষ্ট মাগীকে মেজেঘষে তৈরী করতে পারলে ওনার যাকে বলে জ্যাকপট লেগে যাবে। তবে সবার আগে আপন রিরংসা পরিপূর্ণভাবে পরিতুষ্ট করতে হবে।

বব আর বিশেষ দেরি না করে প্রফুল্লচিত্তে শাঁসালো মাগীর উপর ঝাঁপিয়ে পরলেন। তার বিশাল দুধে মুখ গুঁজলেন। বড় বড় বোটা দুটো মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলেন। চোষা হলে পরে বৃহৎ তরমুজ দুটোর প্রতিটা ইঞ্চি জিভ দিয়ে চেটে খেলেন। ভারী বুকের নরম মাংসে বারবার কামড়ে দাঁতের দাগ বসিয়ে দিলেন। পেট ভরে দুধ খাওয়ার পর মাগীর ফর্সা থলথলে পেট নিয়ে পরলেন। পেটটাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন। চুমু খেতে খেতে বারবার পেটেও কামড় বসিয়ে দিলেন। জিভ দিয়ে চেটে চেটে সারা পেটটাকে লালায় ভিজিয়ে দিলেন। তার গোল নাভিতে পর্যন্ত চুমু খেলেন। নাভির গভীর গর্তে জিভ ঢুকিয়ে চাটলেন। তার উত্তেজক নাভিতে জিভ ঢোকাতেই রসবতী মাগী অস্থির হয়ে উঠলো।

এমন উদগ্র আদর রমা কস্মিনকালেও খায়নি। এমনিভাবে তার ডবকা দেহটাকে কেউ পাগলের মতো কামড়েকুমড়ে-চেটেপুটে খেতে পারে সেটা সে দুঃস্বপ্নেও ভাবেনি। অতএব এমন উষ্ণ আদরের চটে তার নেশা একেবারে অর্ধেক নেমে গেলো। তার রসালো নাভিতে বব জিভ দিতেই তার গোটা শরীরটা অজান্তেই কেঁপে উঠলো। একটা চাপা আর্তনাদ তার গলা ছেড়ে আপনা থেকে বেরিয়ে গেলো। সে শিউরে উঠতেই ভদ্রলোক নাভি ছেড়ে সোজা তার গরম হতে থাকা গুদে মুখ দিলেন। ক্রমাগত জিভ দিয়ে তার ভগাঙ্কুর দুটোকে খুঁচিয়ে খুঁচিয়ে উত্তক্ত করে মারলেন। ভগাঙ্কুর দুটোকে মুখের ভিতরে নিয়ে আচ্ছা করে চুষে দিলেন। উগ্র সোহাগ খেতে গিয়ে ইতিমধ্যেই তার গুদে রস কাটতে শুরু করে দিয়েছে। গর্তটা ভিজে সপসপ করছে। তার পরীক্ষক মশাই একদম দুই ঠোঁট চেপে ধরে পাগলের মতো তার গুদের ভিতর থেকে সোঁসোঁ করে সেই রস চুষে চুষে খেতে লাগলেন। রমাও গুদ চোষাতে গিয়ে কাটা মাছের মতো ছটফট করতে লাগলো। সে দুটো হাত বাড়িয়ে ভদ্রলোকের চুল পিছন দিকে খামচে ধরে ওনার মাথাটা তার গুদে আরো বেশি করে চেপে ধরলো। গলা ছেড়ে শীৎকার করতে লাগলো, "ও মাগোকি সুখ দিচ্ছেন স্যার আপনিউফ মাগোআর পারি নাআপনার জিভে জাদু আছেকি চাটাই না চাটছেনচেটে চেটে আমাকে একদম পাগল করে দিচ্ছেনসুখের চটে না মরেই যাইচুষুন স্যার চুষুনচুষে চুষে আমায় মেরেই ফেলুনউফ আর পারছিনাআরো চুষলে আপনার মুখেই হয়ে যাবে!"

চটুল মাগী আদপে মিথ্যে বলেনি। সে সত্যসত্যই ববের মুখেতেই গুদের রস ঝরিয়ে ফেললো। তিনিও নিঃসংকোচে গোটা রসটাই বুভুক্ষুর মতো চুষে চুষে খেয়ে ফেললেন। মাগীর গুদখানা চেটেচুটে ভালোভাবে পরিষ্কার করে দিলেন। তারপর সোজা চৌকি থেকে নেমে দাঁড়ালেন। রসিকতার সুরে নির্দেশ দিলেন, "তাহলে রানীভালোই সুখ পেয়েছো বলোএবার আমাকেও একটু সুখ দাও। আমিও একটু মজা লুটি। চটপট কাছে এসে আমার দিকে পিছন ঘুরে চার হাত পায়ে দাঁড়াও। তোমাকে একটু পিছন থেকে আদর করি। তোমার মতো খাস চিজকে ডগি স্টাইলে করতেই বেশি মজা। তুমিও ভালো মস্তি পাবে।"

ডগি স্টাইল যে আসলে কি সেটা রমা ভালো করেই জানে। এই ভঙ্গিতে রাস্তার কুকুরগুলো সঙ্গম করে। এই ভঙ্গিমায় চোদাতে সে ভালোই অভ্যস্ত। পাঁচু ও ফটিকতার প্রাক্তন আর বর্তমান দুই প্রেমীই এইভাবে তাকে অসংখ্যবার চুদেছে। এই ভঙ্গিতে চোদাতে তার খুবই ভালো লাগে। প্রকৃতপক্ষেই চরম আনন্দ পাওয়া যায়। গুদের রস ছেড়ে ফেলেও রমা ভালো রকম গরম হয়ে ছিল। তার পরিদর্শক মশাইয়ের আদেশ পালন করতে সে একেবারেই দ্বিধাবোধ করলো না। সোজা হয়ে উঠে বসলো। ভদ্রলোকের দিকে তাকিয়ে একবার মুচকি হাসলো। ধীরে ধীরে একটা একটা করে পরনের সায়া-ব্লাউস দুটোই খুলে ফেলে দিলো। ববের লোলুপ নজরের সামনেই নিঃসংকোচে ইচ্ছাকৃত সম্পূর্ণ নগ্ন হয়ে গেলো। তারপর নড়েচড়ে চৌকির প্রায় ধারে চলে গিয়ে আস্তে আস্তে ভারী গতর নিয়ে ঘুরে গেলো আর দুই হাতের দুই তালু আর দুই পা হাঁটুর উপর ভর দিয়ে অবিকল রাস্তার কুত্তির মতো দাঁড়িয়ে পরলো। বেহায়ার মতো তার প্রকাণ্ড পাছাটা ভদ্রলোকের চোখের সামনে উঁচু করে মেলে ধরে ওনাকে লোভ দেখালো।

চোখের সামনে অমন নির্লজ্জভাবে তার ঢাউস পোঁদ উঁচিয়ে চটকদার মাগীকে চার হাতেপায়ে দাঁড়াতে দেখে ববের কামাতুর মনের মধ্যে বিস্ফোরণ ঘটে গেলো। তিনি লালসায় মত্ত হয়ে উঠে পাগলা কুকুরের মতো তার উপর হামলে পরলেন। মাগীর অশালীন আহ্বানে সাড়া দিয়ে তার থলথলে নিতম্বটাকে দুই ধারে দুই হাতে শক্ত করে খামচে ধরে ওনার লৌহকঠিন বাঁড়াটাকে তার গুদের মুখে ঠেকালেন আর এক প্রবল ঠাপে গোটা বাঁড়াটাকে সোজা গুদে সেঁধিয়ে দিলেন। প্রবেশের সাথে সাথে উপলব্ধি করলেন তার গুদের ভিতরটা জ্বলন্ত আগ্নেয়গিরির মতোই গরম হয়ে আছে। গুদের উত্তাপে ওনার বাঁড়াতে যেন ফোস্কা পরে গেলো। ভিতরে ঢুকিয়ে দিতেই মাগী গুদ দিয়ে তাঁর শক্ত বাঁড়াটাকে একদম কামড়ে ধরলো। এমন একটা খানদানি গুদ চোদার মস্তিই আলাদা। তার ভারী নিতম্বকে দুই ধারে দৃঢ়মুষ্টিতে ধরে অস্ফুটে ঘোঁৎ ঘোঁৎ করতে করতে ভদ্রলোক কোমর টেনে টেনে একের পর এক লম্বা লম্বা ঠাপ মেরে ধীরেসুস্থে পুরো মজা নিয়ে বারোয়ারি মাগীকে চুদতে লাগলেন। রমা এবারে আর চেঁচাতে গেলো না। সে লক্ষ্মী মেয়ের মতো নিচুস্বরে গোঙাতে গোঙাতে ওনার লম্বা ঠাপগুলোকে তার চমচমে গুদে মহাআনন্দে খেয়ে চললো। পিছন থেকে ঢোকানোয় ধোনের পুরো দৈর্ঘ্যটা সে অনুভব করতে পারলো। নিশ্চিতরূপে ফটিকের থেকে কিছুটা বড়। তার পরীক্ষক মশাই ধীরস্থিরভাবে তাকে চুদে চলায় সে খুব আরাম পেলো। তার গোদা পাছা উঁচিয়ে আয়েস করে তার চমচমে গুদে ওনার শক্ত ধোনের মন্থর গাদন নিতে লাগলো।

এমনভাবে কতক্ষণ ধরে যে বব একদম আয়েস করে রমাকে চুদে গেলেনকিংবা রমাও যে কতক্ষণ ধরে একেবারে আরাম করে ওনার চোদন খেলোদুজনের কেউই তা জানে না। এতটা সময় ধরে চলার কারণ ভদ্রলোক একেবারে অনেকক্ষণ ধরে একটানা ঠাপ মারলেন না। বরং পাঁচ-দশ মিনিট তার রসসিক্ত গুদে গাদন দেওয়ার পর বারংবার দু-তিন মিনিটের বিরতি নিলেন। কায়দা যথেষ্ট উপযোগী। এমনিতেই উনি ধীরেসুস্থে চুদে চলেছেন। উপরন্তু চুদতে চুদতে বারবার এভাবে অল্পক্ষণের জন্য থেমে বিশ্রাম নেওয়ার ফলে উনি দমটাকে বহুক্ষণ ধরে রাখতে পারলেন। আগের বারের মতো শীঘ্র বীর্যপাত করার থেকেও নিজেকে বিরত রাখতে পারলেন। তবে চোদার মাঝে যতবারই বিরতি নিয়ে থাকুন না কেনভুল করেও একবারের জন্যও ওনার ঠাঁটানো ধোনটাকে রমার গুদ থেকে বের করলেন না। সেটা যেমন তার রসালো গুদে ঢুকে ছিলসারা সময় ধরে তেমনই ভাবে ঢুকে রইলো। তবে এতটা সময় ধরে চোদন খেয়ে রমা বেশ কয়েকবার গুদের রস খসিয়ে ওনার গোটা ধোনটাকে পুরো ভিজিয়ে ছাড়লো। তার উষ্ণ গুদের গর্তটা তারই রসে ভিজে পুরো জবজবে হয়ে গেলো। গুদ থেকে রস চুঁইয়ে চুঁইয়ে পরে তার মাংসল জংঘা দুটো ভিতর থেকে ভিজে গিয়ে চটচট করতে লাগলো। বারবার রস খসিয়ে সে আস্তে আস্তে ক্লান্ত হতে লাগলো।

এরইমাঝে বিশ্রামকালে হাত বাড়িয়ে চৌকির একপাশে অবহেলায় পরে থাকা দ্বিতীয় হুইস্কির বোতলটা বব তুলে নিলেন। প্রতিটা বিরতিতে সেটাতে দু-চারটে ছোট্ট ছোট্ট চুমুক দিলেন। এবং প্রতিবারই নিজে অল্প করে মদ খাওয়ার পর হাত বাড়িয়ে রমাকে বোতল ধরিয়ে দিলেন। তার পরিদর্শক মশাইকে খুশি করতে তাকেও বারবার কিছুটা করে মদ গিলতে হলো। একে তো একাধিকবার গুদের রস খসিয়ে তার ভারী দেহটা ক্লান্তিতে ভেঙে পরছিলো। উপরন্তু বারেবারে মদ গিলে সে ধীরে ধীরে আবার নেশাগ্রস্থ হয়ে পরলো। তার হৃষ্টপুষ্ট গতরখানার ভার সে আর বইতে পারলো না। হাতের কনুই দুটো ভাঁজ করে চৌকির উপর ঝুঁকে পরে কোনোক্রমে ঠেকো দিলো। তার বিশাল দুধ দুটো চৌকির সাথে চেপ্টে গিয়ে পাশ থেকে ফুলে বেরিয়ে রইলো। চৌকির উপর ঝুঁকে পরায় তার বিপুল পাছাটা নিঃসন্দেহে আরো বেশি উঁচু হয়ে গিয়ে হাওয়ায় যেন ঝুলতে লাগলো।

এমন প্রলুব্ধকর দৃশ্য দেখে ববের মতো ঘোড়েল ঘুঘুও আর আত্মসংবরণ করে থাকতে পারলেন না। তাঁর চোদার গতিবেগ আপনা থেকেই বেড়ে গেলো। গাড়ি একেবারে সেকেন্ড গিয়ার থেকে ফিফথ গিয়ারে চলে গেলো। কামে অন্ধ হয়ে দুহাতে গায়ের জোরে তার থলথলে নিতম্ব চেপে ধরে তিনি ক্ষিপ্ত ষাঁড়ের মতো ঘোঁতঘোঁত করে রমার গুদে তাঁর ঠাঁটানো ধোনটাকে ঝড়ের গতিতে গুঁতোতে শুরু করলেন। ভদ্রলোকের কাছ থেকে অমন ঝোড়োবেগে চোদন খেয়ে রমা উচ্চস্বরে কঁকিয়ে উঠলো, "ও মাগোআর পারছি নাএবার দেখছি মরেই যাবোউফ মাগোআর কত চুদবেন স্যারএবার তো ঢালুনতখন থেকে তো চুদেই চলেছেনচুদে চুদে আমার গুদটা তো একেবারে খাল করে দিয়েছেনচুদুন স্যার চুদুনচুদে চুদে আমার গুদে একেবারে গঙ্গা বইয়ে দিনচুদে চুদে মনের সব আশ মিটিয়ে নিনচুদে চুদে আমাকে মেরে ফেলুন!"

রমার উদ্দীপক আর্জি মেনে বব শেষমেষ তার গুদের গহবরে বীর্যপাত করলেন। একরাশ ঔরসে তার গুদে বন্যা বয়ে গেলো। একইসাথে রমারও রস খসে গেলো। তার গুদের গর্তে ঢুকে থাকা ওনার কম্পিত বাঁড়াটাকে সে আরো একবার তার উষ্ণ রসে স্নান করিয়ে দিলো। রমা আর সইতে পারলো না। গবদা পরিশ্রান্ত দেহখানা তার কাছে যেন আরো ভারী ঠেকলো। বুকের উপর ভর দিয়েই সে তার সুবিপুল পাছাটা ধীরে ধীরে নামিয়ে গোদা পা দুটোকে আস্তে আস্তে ছড়িয়ে দিলো। বব তার দম পুরো বের করে ছেড়েছেন। বুকের উপর শুয়ে থেকে সে হাঁ করে বড় বড় নিঃস্বাস নিতে লাগলো। ঘাড় ঘুরিয়ে দেখলো তার পরীক্ষকেরও তার মতোই হাঁফ ধরে গেছে। উনিও চৌকির উপর ক্লান্ত দেহ এলিয়ে দিয়েছেন। চোখ বুজে চিৎ হয়ে শুয়ে তার মতোই লম্বা লম্বা স্বাস নিচ্ছেন। কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর রমাই প্রথম মুখ খুললো। একগাল মুচকি হেসে প্রশ্ন করলো, "কি স্যার কেমন দেখলেনআমাকে দিয়ে চলবে তোঠিকঠাক উতরাতে পারলামনাকি আরো পরখ করে দেখতে চান?"

কৌতুকের সাথে করা প্রশ্নটা বব উঠে বসে ঠাট্টার সুরেই উত্তর দিলেন, "আরে না না ডার্লিংআর তোমাকে টেস্ট দিতে হবে না। তুমি টপ ক্লাস মাল। খালি পাস্ করোনিএকেবারে ডিস্টিংকশন পেয়ে বসে আছো। আজ আমি চলি। কাল সন্ধ্যেবেলায় ফটিকের সঙ্গে আমার অফিসে চলে এসো। তারপর দেখোতোমাকে আমি কোথায় পৌঁছে দি।"
[+] 8 users Like codename.love69's post
Like Reply
#20
এই লেখক codename.love69    একসময় Xossip  কাঁপাতেন , এখন আবার ফিরে এসেছেন ... আপ্লুত ...   Namaskar clps

[+] 2 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)