Thread Rating:
  • 6 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ভক্তের অদ্ভুত আবদারে দিশেহারা নায়িকা মৌসুমী।
#1
Photo 
-      এতো বাজে একটা প্রস্তাব লোকটা দিলো কী করে? আর সেই প্রস্তাব মেনে নিয়ে নিজের বউকে এসে বলতে, তোমার লজ্জা করলো না?

-      বিপদে পড়লে লজ্জা-শরম থাকে না মৌ।
-      আমি মরে গেলেও এই কাজ করবো না।
-      তুমি বুঝতে পারছো না। আমাদের মেয়ের জীবন মরণের ব্যাপার। লোকটার কথা না মানলে ভিডিওটা নেটে ছেড়ে দেবার কথা সে সাফসাফ জানিয়ে দিয়েছে। একবার ভিডিওটা লিক হলে আমাদের মেয়ের জীবনের কি হবে ভাবতে পারছো?
-      তাই বলে মেয়ের ইজ্জত বাঁচাতে নিজের ইজ্জত ভুলে যাবো?
-      ইজ্জতের থেকে বড় প্রশ্ন লোকে কি বলবে। তোমার ইজ্জত যাওয়ার ব্যপারটা শুধু আমি, তুমি জানবো। আর মেয়ের ভিডিও লিক হলে সারা দুনিয়ার মানুষের সামনে তোমার মেয়ের ইজ্জত যাবে।
-      আমি বুঝতে পারছি সানী। কিন্তু এ-কাজ আমি করতে পারবো না। এইকাজ করলে আমি নিজের দিকে কখনো থাকাতে পারবো না। লজ্জায় আমার মরে যাওয়া ছাড়া উপায় থাকবেনা। অন্যকোন উপায় বের করো প্লিজ।
-      অন্য কি উপায়? লোকটা টাকা চায় না। পুলিশ লোকটাকে ছুঁতেও পারবেনা। লোকটার রাজনৈতিক কানেকশন অনেক উপর লেভেলে। আমরা কিছুই করতে পারবো না মৌ। করতে পারবে শুধু তুমি। একমাত্র তুমিই পারবে নিজের মেয়ের ইজ্জত বাজারে নিলাম হওয়ার থেকে বাঁচাতে।
-      আমি পারবো না সানী। এ-আমি কিছুতেই পারবো না।

এই বলে দুহাত দিয়ে নিজের মুখ ঢেকে দিয়ে কান্নায় ভেঙ্গে পড়লো মৌসুমি। সে ভালো করেই বুঝতে পারছে এই বিপদ থেকে পরিত্রাণের অন্যকোনো উপায় নেই। মেয়ের সম্মান বাঁচানোর জন্য নিজের কষ্ট, যন্ত্রনার কথা তাকে ভুলে যেতে হবে। পরিবার টিকিয়ে রাখতে হলে নিজের ইজ্জতের কথা না ভেবে পরিবারের কথা ভাবতে হবে, এছাড়া আর কোনো পথ নেই। মৌসুমির বয়স এখন ৪৮। এই আটচল্লিশ বছরের জীবনে এতো বড় সমস্যার সম্মুখীন সে আগে হয়েছে বলে তার মনে পড়ছে না। আজকের এই পরিস্থিতির জন্য হয়তো পরোক্ষভাবে সে নিজেই দায়ী। ওইদিন যদি মেয়েটাকে পার্টিতে যেতে না দিতো সে তাহলে আজকে এই সমস্যায় তাদের পড়তে হয় না। নিজেদের এতো টাকা, সম্মান, জনপ্রিয়তার কিছুই আজকে তাকে বাঁচাতে পারছে না। এতো বছরের অভিনয় জীবনে অনেক কষ্টে সম্মান অর্জন করেছে সে। কিন্তু সেটা সেকেন্ডেই ধূলিসাৎ হয়ে যাবে তার মেয়ের ভিডিওটা ভাইরাল হলে। নিজের পরিবারের সম্মান আর মেয়ের ইজ্জতের কথা ভেবেই হয়তো রাজী হতে হলো তাকে।

[Image: 3b1e70b7dc1f018e249a8a1e628e0188.jpg][Image: Moushomi+Actress+BD+%252822%2529.jpg] Young Moushumi
 
সিনেমার পর্দার একসময়ের জনপ্রিয় নায়িকা মৌসুমি। মৌসুমির পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী। মাত্র ২০ বছর বয়সে ১৯৯৩সালে সিনেমায় অভিষেক হয় তার। এরপর রাতারাতি তারকা বনে যায় সে।  ৯০-এর দশকে সিনেমাপাড়ায় মৌসুমির পাওয়ার নায়কদের থেকেও বেশি ছিলো। গোটা দেশের মানুষ তার নাম শুনতেই পাগল হয়ে যেতো। ১৯৯৬-এ প্রেম করে বিয়ে করে নিজেরই কলিগ চিত্রনায়ক ওমর সানীকে। তাদের একছেলে-একমেয়ে। ছেলে ফারদিন এহসান স্বাধীনের বয়স চব্বিশ এবং মেয়ে ফাইজার এইবছরের ১৯-এ পড়লো। ছেলে-মেয়ের জন্মের পরেও চুটিয়ে অভিনয় করে গেসে মৌসুমি। সময়ের সাথে সাথে সেসবই এখন কেবলি স্মৃতি। মাঝেমধ্যে একটা-দুটো সিনেমায় বড়বোনের চরিত্র, ফালতু টিভি শো-এর গেস্ট জাজ আর সরকারী প্রোগ্রামের ধরাবাঁধা অতিথি এরবাইরে তাকে সবাই ভুলেই গেছে। তবে তার অবশ্য এ-নিয়ে আক্ষেপ নেই। স্বামী-সংসার নিয়ে দিব্যি চলে যাচ্ছিলো সময়গুলো। তারমাঝে এই আচমকা ঝড় যেনো সব লণ্ডভণ্ড করে দিলো।

গতপরশু তার মেয়ে ফাইজা বান্ধবীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলো। আড্ডা, ফুর্তি,খাওয়াদাওয়া করে রাতে বাড়ি আসার পর ক্লান্তিতে ঘুমিয়ে পড়েছিলো তাড়াতাড়ি। পরদিন সকালে মৌসুমির হোয়াটসঅ্যাপে অজ্ঞাত নাম্বার থেকে অসংখ্য ছবি আর দুটো ভিডিও মেসেজ আসে। বাথরুমে ফাইজার হাগা-মুতার ছবি এবং  গোছলের ভিডিও করেছে কেউ। ছবি এবং ভিডিও দেখে মৌসুমির দমবন্ধ হবার উপক্রম হয়েছিলো। তার বুঝতে ভুল হলোনা, কাল রাতে পার্টিতে কেউ লুকিয়ে বাথরুমে ছবিগুলো তুলেছে। কিন্ত গোছলের ভিডিওটা কোথায় পেলো এরা? মৌসুমি পাগলের মতো সেই নাম্বারে ফোন করে।
-      হ্যালো হ্যালো, কে বলছেন? এসব কী! আপনাকে পুলিশে দেবো। আপনি অমানুষ। এসবের মানে কি?
আরো হাজারটা প্রশ্ন আর গালির জবাবে ওইপ্রান্ত থেকে ভরাট স্বরে শুধু একটা কথাই বলেছিলো,
-      এতো লাফালাফি না করে যেটা বলছি শুনুন। আপনি কিংবা আপনার স্বামী আমার বলা ঠিকানায় আজ বিকেলে আসুন। তারপর সব কথা হবে।

মৌসুমিকে কিছু বলার সুযোগ না দিয়েই ফোনটা কেটে দেয় লোকটা। এরপর থেকেই ফোনটা অফ। কিছুক্ষণ পরে হোয়াটসঅ্যাপে আরো একটা অজ্ঞাত নাম্বার থেকে ঠিকানা টেক্সট করে লোকটা। তৎক্ষণাত ওমর সানীকে পুরো ব্যাপারটা জানায় সে। স্বামী-স্ত্রী দুজনে মিলে ঠিক করে সানী লোকটার বলা ঠিকানায় দেখা করতে যাবে। যত টাকা লাগে লোকটাকে দিয়ে ঘটনা এখানেই মাটিচাপা দিবে তারা। মেয়ের ইজ্জতের ব্যাপার বলে পুলিশতো দূরে থাক তাদের দুজনের বাইরে কাউকেই বিষয়টা জানায় নি তারা। ওমর সানী বিকেলে লোকটার সাথে দেখা করতে যাওয়ার পর থেকেই দুশ্চিন্তায় পাগল হওয়ার উপক্রম মৌসুমির। না জানি কত টাকা চায় লোকটা? টাকাটা অবশ্য বড়ো কথা না। মেয়ের ইজ্জৎ বাঁচাতে পারলেই স্বস্তির নিঃশ্বাস ফেলবে সে। রাতে সানী বাসায় ফিরে লোকটার আসল মতলব মৌসুমিকে খুলে বলে। সেটা শুনে থ বনে যায় সে। লোকটা টাকা, সম্পদ, গাড়ী-বাড়ী কিচ্ছু চায় না। তার কৈশোর জীবনের কামনার নায়িকা মৌসুমিকে শুধু একটিবারের মতো নিজের বিছানায় চায় লোকটা। পর-পুরুষের মুখে নিজের স্ত্রীকে নিয়ে নোংরা কথা শুনে ভিতরে-ভিতরে রেগে ফেটে পড়ছিল সানী কিন্তু মেয়ের কথা ভেবে চুপচাপ লোকটার শর্ত মেনে বাসায় ফিরে এসেছে। অনেক তর্ক-বিতর্ক, ভাবনা-চিন্তা করে শেষমেশ দুজনেই সিদ্ধান্ত নিলো পড়িবারের জন্য মৌসুমি কাজটা করবে। এবং আজকের পর এই ঘটনা নিয়ে আর কোনোদিন কোন কথা বলবে না তারা।

পরদিন সন্ধ্যায় লোকটার কথা মতো তার দেয়া ঠিকানায় গুলশানের এক আলিশান বাসার সামনে মৌসুমিকে নামিয়ে দিয়ে আসলো সানি। মৌসুমি গাড়ি থেকে নামতেই দারোয়ানগোছের একটা লোক এগিয়ে এসে তাকে বাসার ভিতরে নিয়ে গেলো। বাসা এবং বাসার সামনে পার্ক করা দামি গাড়িগুলা দেখে মৌসুমি বুঝলো লোকটা ব্যাপক বড়লোক। দুতলা বাসার নিচতলার একটা রুমের সামনে গিয়ে দারোয়ান বললো,
-      ম্যাডাম, আপনি ভিতরে গিয়ে বসুন।

[Image: 2-5dbe8532bc263.jpg][Image: 1539359854_7.jpg] Moushumi Now

রুমের ভিতরে ঢুকে তাজ্জব বনে গেলো মৌসুমি। এ-যেনো মৌসুমির নিজের রুম। রুম ভর্তি মৌসুমির ছবি। তার অভিনয় জীবনের শুরুর দিকের ছবি, মাঝবয়সের ছবি, এখনকার ছবি সব মিলিয়ে ৫০-এর বেশি ছবি। এছাড়া তার পেইন্টিং, তার সিনেমার পোস্টারতো আছে। রুমে আসবাব বলতে শুধু একটা সোফা, বিছানা আর বিছানালাগোয়া ছোট একটা টেবিল। তাতেও ফ্রেম করে তার ছবি বাধানো। কে এই লোক? কি জন্য করছে এসব? এসবের মানেইবা কি! এসব ভাবতে ভাবতে সোফায় বসলো সে। মিনিট পাঁচেক পর একজন সুদর্শন পুরুষ রুমে প্রবেশ করলো। লোকটা বয়সে মৌসুমির ছোটোই হবে। বয়স আনুমানিক ৩৫-৪০ হবে। ঘরে সুনসান নিরবতা, এসির কনে ঠাণ্ডা হাওয়ায়ও মৌসুমি গরম অনুভব করছে। নিরবতা ভেঙ্গে মৃদুস্বরে লোকটা বললো,

-      আপনার প্রথম সিনেমা কেয়ামত থেকে কেয়ামত যখন রিলিজ হয় তখন আমার বয়স দশ। বাবা-মায়ের সাথে হলে গিয়ে সিনেমাটা দেখেছিলাম। সেই থেকেই শুরু। দশবছরের ছেলে প্রেমের কি বুঝে বলুন! তাও বলবো প্রথম দেখাতেই আপনার প্রেমে পড়েছিলাম। তারপর একে একে আত্ম-অহংকার, স্নেহ, অন্তরে অন্তরে, দেনমোহরসহ আপনার ৫০-এর বেশি সিনেমা আমি হলে গিয়ে ফাস্ট শোয়ের টিকেট কেটে দেখেছি। বয়সের সাথে ব্যস্ততা বেড়েছে বলে হলে যেতে পারিনা তাও আপনার সিনেমা দেখি। আমি বাউন্ডুলে স্বভাবের মানুষ। বিয়ে করিনি আর করবোও না। বিয়ে, সংসার এসবে আমার কোনোকালেই আগ্রহ ছিলোনা। কিন্তু প্রেম করেছি প্রচুর। আর প্রত্যেক প্রেমিকার মুখে যেনো আপনার প্রতিচ্ছবি দেখতাম। যৌনতাও হয়েছে অগনিতবার আর প্রত্যেকবার পার্টনারের জায়গায় আপনাকে কল্পনা করেছি। বাই দ্যা ওয়ে, আপনাকে তুমি করে বললে মাইন্ড করবেন কি?
-      না। আপনি তুমি করে বলতে পারেন।
-      প্লিজ আমাকে আপনি করে বলবেন না। আমার ডাক নাম তপু। নাম ধরে বললেই খুশি হবো। তো যা বলছিলাম। স্কুলে থাকতে পেপার থেকে তোমার ছবি কেটে সংগ্রহ করতাম। রাতে সেই ছবিতে চুমু খেতাম। কলেজে উঠে তোমাকে ভেবে কত কবিতা লিখেছি। কিছু অশ্লীল গল্পও লিখেছিলাম।

এই বলে লোকটা মুচকি একটা হাসি দিলো। এই হাসি দেখেই লোকটাকে চিনেছে সে। বছরপাঁচেক আগে বন্যার্তেদের জন্য তার আয়োজন করা চ্যারিটি শোতে এই লোকটাই মোটা অংকের টাকা ডোনেট করেছিলো। মৌসুমি তার সাথে ছবিও তুলিয়েছিলো। এই লোকটা সম্ভবত তার সবচে বড় ফ্যানেদের একজন। লোকটা আবার বলতে শুরু করলো,
-      আমার বাবা ঝাঁনু ব্যবসায়ী ছিলেন। বাবা-মা দুজনেই অবশ্য এখন দেশের বাইরে চলে গেছেন। ব্যবসা পুরোটাই এখন আমি দেখি। সেই ব্যবসার কাজে কত শহরে গেছি, কত দেশে গেছি। কত মেয়ে দেখেছি কত মেয়ের সাথে শুয়েছি কিন্তু তোমাকে পাওয়ার আকংখা কিছুতেই মাথা থেকে সরাতে পারেনি। কতবার ভেবেছি সরাসরি তোমাকে বলবো, যত টাকা চাও আমি দিবো বিনিময়ে শুধু একটিবার তোমাকে চাই। কিন্তু পারিনি। তাই এমন নোংরা পরিস্থিতি ক্রিয়েট করে বিচ্ছিরি পদ্ধতিতে তোমাকে বাধ্য করলাম আমার বিছানায় আসতে। কিন্তু আমি তোমার সাথে জোর করতে চাই না। আমি চাই তুমি সব ভুলে গিয়ে স্বইচ্ছায় আমার সাথে আজকের রাতটা কাটাও।

মৌসুমি লোকটার ভদ্রতায় অবাক হলো। চাইলে তাকে জোর করে ভোগ করতে পারতো লোকটা। কিন্তু কি সুন্দর করে গল্প করছে তার সাথে। তাকে অনুরোধ করছে। মৌসুমি এমনিতেই কয়েকবছর ধরে সেক্সুয়ালি আনহ্যাপি। তার বয়স হয়েছে সানীরও বয়স হয়েছে। সানী খুব অল্প সময়েই নেতিয়ে যায়। কিন্তু ৪৮ বয়েসের মৌসুমি এখনো সেক্সুয়ালি যুবতি। এই বয়সেও সেক্সের প্রতি এতো আগ্রহ দেখলে স্বামী কী ভাব্বে ভেবে মৌসুমি নিজেকে কন্ট্রোলে রাখে। আজ তপুকে দেখে তার সেই কন্ট্রোলে থাকা যৌবন যেন বেরিয়ে আসতে চাইলো। মৌসুমি বললো,
-      তোমার যা ইচ্ছা করো। আমি বাঁধা দেবো না।

এই ইশারার অপেক্ষায় যেনো ছিল তপু। মৌসুমির গোলাপী গাল আর রসালো ঠোটের খুব কাছে চোখ নিয়ে দেখে আস্তে করে বুকে ঝোলানো বড় বড় মাইয়ের দিকে দৃষ্টি দেয় সে। তপুর বাড়া খাড়া হয়ে যায়, এমনিতেই মৌসুমির শরীর থেকে মাদকতাপুর্ন যে গন্ধ আসছিল তাতে যে কারো বাড়া খাড়া হয়ে যাবার কথা তার উপর মৌসুমি মতো সুন্দরি হলে তো কথাই নেই। এই বয়সেও মৌসুমির শরীর যেনো সেক্সের গুদাম। তপুর বাড়া পুরোদমে অস্থির হতে থাকে আর ওর কপালে ঘাম ছুটতে শুরু করে। মৌসুমি খুব ভালো করেই ওর অবস্থা বুঝতে পারছিলো। মৌসুমি যে স্বইচ্ছায় চুদা খেতে রাজি হয়েছে সেটা বুঝাতেই আস্তে করে শাড়ির আঁচলটা ফেলে দিলো।  তপুর গাঁয়ে কাঁটা দিতে লাগলো । তার স্বপ্নের নায়িকার তরমুজের মতো দুধ দুটো তার সামনে। আর কোন কথা না বাড়িয়ে, মৌসুমীকে জাপটে ধরে ওর ফোলা ব্লাডারের মত মোটা দুটি দুদের মাঝে মাথা ভরে মুখ ঘঁষতে লাগলো । ও-যেন মরুভমি ছিলো আর তপুর স্পর্শ বৃষ্টির ফোঁটার মত ওর শরীরে শান্তির বর্ষণ নামাতে লাগলো । তপুর স্পর্শের উষ্ণতার আবেশে মৌসুমী চোখ বন্ধ করে মাথাটা উপরে করে পেছনে হেলিয়ে দিলো । তারপর হঠাত্ তপুর মাথাটাকে দু’হাতে ধরে উপরে তুলে ঠোঁট দুটিকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো । তপুও ওর ডাকে সাড়া দিয়ে ওর গোলাপের পাঁপড়ির মত রসালো, গোলাপী ঠোঁট দুটোকে স্ট্রবেরী মনে করে চুষতে শুরু করলো।, সেই সঙ্গে যেমনই ওর কাঁপতে থাকা দুদ দুটিতে হাত দিলো  মৌসুমির সারা শরীর যেন থরথর করে কেঁপে উঠলো। আরও জোরে তপুর ঠোঁট দুটিকে চুষতে লাগলো । এবার টপু সোফা থেকে উঠে দাঁড়ালো। তাল রাখতে মৌসুমিও,উঠে দাঁড়ালো।  আবার ওর ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে চুষতে মৌসুমীর রসকদম্ব দুদ দুটিকে ব্লাউজের উপর থেকেই কচলাতে লাগলো তপু। মৌসুমী যেন ক্রমশ তার বাহুডোরে এলিয়ে পডলো । তপু তখন আস্তে আস্তে মৌসুমীর ঠোঁট ছেড়ে ওর গাল, তারপর থুতনি, তারপর ওর চোয়াল, তারপর কানের লতি ও কানের নীচের অংশতে চুমু খেতে লাগলো, জিভটাকে বড় করে বার করে ওর কানের আশপাশকে চাটতে লাগলাম, জিভটাকে সরু করে ওর কানের ভেতরে যেমনই ঢুকিয়েছি একটু, সঙ্গে সঙ্গে মৌসুমী শিহরিত হয়ে উঠে তাকে জড়িযে ধরল ওর বুকের সাথে। ওর মোটা মোটা ওই তরমুজের মত দুদ দুটো আমার বুকে সেঁটে গেল । এবার তপু মৌসুমীর ডান হাতটা ধরে নিজের জিন্সের ভেতরে ঠাটিয়ে ওঠা বাড়াটার উপরে ধরলো। সাইজটা অনুমান করে মৌসুমীর চোখ দুটি বড় বড় হয়ে গেলো। ব্রা-এর উপর দিয়েই দুধে মুখ ঘষতেই উমমম, মমমম, শশশশশ আআআআআহহ্ হহমমমম করে শীত্কার করছে ।

মৌসুমীর মরুভূমি শরীরটা যেন মাতাল হয়ে উঠছে । লুটেপুটে উপভোগ করছিল তপুর এলেবেলে সোহাগটুকুকে । তখনও মৌসুমীর হাত তপুর ঠাঁটানো আবদ্ধ বাড়ার উপরে… তার অভিজ্ঞ আদরটুকুকে শরীরের পরতে পরতে ভোগ করতে করতে মৌসুমী বললো,
-      মা!  প্যান্টের নিচেই এত বড়! তোমর ওটা আমি কি নিতে পারবো?  সানীর প্রায় দ্বিগুন! আর কি মোটা! এত লম্বা কেন এটা?”

সে এবার মৌসুমীকে বিছানায় ঠেলে দিলো। মৌসুমীকে চিত্ করে শুইয়ে দিয়ে শাড়ীটাকে হাঁটু অব্দি তুলে দিলো। মৌসুমীর পা দু’খানা মসৃন, চকচকে, যেন ননী মাখানো দুখানা পাউরুটি । গোড়ালিটা যেনো তপুর পুরুষ্ঠু ঠোঁটের চাইতেও নরম । তপু প্রথমেই মৌসুমীর পা-য়ের পাতার উপর একটা চুমু খেলো । তপুর ঠোঁটের স্পর্শ পেয়ে মৌসুমীও শিহরিত হয়ে উঠল । তপু তখন মৌসুমীর পা দুটোকে দু’হাতে ধরে ওর পা-য়ের পাতার নরম, তুলতুলে তলদেশে একটা চুমু খেলো । প্রবল সুড়সুড়িতে থাকতে না পেরে মৌসুমী লজ্জাবতী লতার মতো গুটিয়ে গিয়ে বলল…
-      মমমমম্…. কি করছ…? সুড়সুড়ি লাগছে তো…!
-      কেমুন…? ভালো…? না খারাপ…?
-      অবশ্যই ভালো লাগছে…!

তপু একথা শুনে এবার মৌসুমীর ডান পা-য়ের রসগোল্লার মত নরম, তুলতুলে বুড়ো আঙুলটা মুখে নিয়ে চুষতে লাগল । মৌসুমী যেন এতেই উত্তেজিত হয়ে বালিশে মাথাটাকে এদিক-ওদিক ঘোরাতে লাগল । এবার তপু আর দেরি না করে মৌসুমী পেটের উপর থেকে ওর সুতির শাড়ীটাকে ডানপাশে পুরোটা নামিয়ে দিয়ে প্রথমে তার ডানহাতের তর্জনী আঙুলটাকে মৌসুমী তুলতুলে পেটটার উপরে আলতো ছোঁয়ায় এলোমেলো বুলাতে লাগল । তারপর ওর নাভির একটু উপরে ঠোঁটদুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই মৌসুমী পেটটা কেঁপে উঠল । নাভির কাছে চুষতে চুষতে লাল করে দিলো। তপু আস্তে আস্তে উপরে উঠতে শুরু করেছে।  মৌসুমি শরীরটাকে আলতো করে উপরে তুলে দিতেই তপু ঠান দিয়ে শাড়িটা খুলে ফেললো। মৌসুমির পরনে শুধু সায়া আর ব্রা।  নাভি থেকে দুধে মুখ দিলো এবার তপু। মৌসুমির দুধে ব্রা-এর উপরে চুমা দিলাম। দুই হাতে দুই দুদু ধরে টিপ্তে থাকলাম। আহহহ তোমার দুধ থেকে টিপে আজকে দুধ বের করে চুষে খাব সোনা। উফফফ এক টানে ব্রা টান দিয়ে খুলে ফেললো। দুদুগুলা দুই হাতে জোরে জোরে ডলতে থাকলাম। তপু আবার মৌসুমীর ঠোঁট দুটোকে মুখে পুরে নিয়ে ওর দুদ দুটোকে চটকাতে লাগলালো। যতই টিপে দুদ দুটো ততই মৌসুমী ককিয়ে ওঠে,খাড়া বোটাগুলা আংগুল দিয়ে নাড়তে থাকলাম। তপু ওর দুধ টিপতেছিলো। আর দুই দুদুর মাঝখানে জীভ দিয়ে চাটতেছিলাম। নরম দুদগুলা পাগলের মত টিপটেঈ থাকলোলাম।আহহহ মজা!!!!! তারপর দুদুর বোটা মুখে নিয়ে চুষতে থাকলো। মৌসুমি নিজের দুহাত তপুর বুকে পিঠে হাতাতে বললো,
-      আমায় খেয়ে ফেলো সোনা। খেয়ে শেষ করে দাও। দুধ-টিপে সব দুধ বের করে নাও। সাক্ মাই বুবস।

তপু ওর দুদু পাগলের মত চুষতে থাকলো। পুরা দুদু চুষে,কামড়ে,টিপে লাল করে দিচ্ছিলো। এরপর ডান হাতটা সায়াতে ঢুকিয়ে প্যানটির উপর ঘষতে লাগলো। মৌসুমির গুদের যায়গাটা হালকা ভিজা ভিজা ছিলো। তপু এবার প্যান্টির উপর দিয়ে আমার যোনিতে হাত বুলাতে লাগল। দুধের বোটায় একটা কামড় দিয়ে তপু মৌসুমি প্যান্টির নিচে হাত ঢুকিয়ে দিয়ে অবাক হয়ে দেখলো যোনিতে কোন বাল নেই আর রসে টইটম্বুর। তার মসৃন যোনি অনিকেতদা আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। আরো উত্তেজিত হয়ে আস্তে আস্তে সায়ার ফিতা খুলে হাত দিয়ে ঠেলে সায়া নিচে নামিয়ে একটানে  মৌসুমির প্যান্টিটা পুরোপুরি খুলে ফেললো। তপু আরো জোরে জোরে তার যোনিতে আঙ্গুলি করতে লাগল। মৌসুমিও ওর জন্য পা দুটো আরো ফাঁক করে দিলো। মুখে দুধের বোটা, এক হাত যোনিতে আর আরেক হাত অন্য দুধটা কচলাতে লাগলো। মৌসুমির আনন্দে মরে যেতে ইচ্ছে করছে।

এভাবে কিচ্ছুক্ষণ চললো, তারপর তপু উঠে দাঁড়ালো। নিজের গায়ের সকল কাপড় খুলে বাঁড়াটা মৌসুমির মুখের সামনে ধরলো। নিজের মুন্ডিটা মৌসুমির ঠোঁটের উপর বোলাতে লাগলো। মৌসুমি আস্তে আস্তে গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে মুখের মধ্যে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে নিলো। মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা মৌসুমির গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে ফুলে উঠলো হলো। মৌসুমি গরম জিভ দিয়ে বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো। মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠল। কামে আবিষ্ট হয়ে মৌসুমি এবার মুখভর্তি নোংরা মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো। তপু মুখে আহ্ আহ্ উঃ আওয়াজ করতে লাগলো। মৌসুমি এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। তপুর স্বপ্নের নায়িকা মৌসুমি এমনভাবে তার বাঁড়া চুষতে শুরু করলো যেনো পর্ণ সিনেমার নায়িকাদের মতো। । এরকম মিনিটখানেক চোষার পর চরম উত্তেজনায় মাল আউটের অবস্থা হলো তার। আচমকা ঠাপ করে পুরো লিঙ্গটা মৌসুমির মুখে চেপে ধরলো চরম মুহুর্তে। আর পারলো না ধরে রাখতে। চিরিক চিরিক করে মাল আউট করলো। পুরো সবগুলো মাল ঢেলে দিলাম মৌসুমিরর মুখে, অভিজ্ঞ মাগীর মতো মালগূল চেটে চেটে গিলে খেলো সে। মৌসুমি এবার কলাগাছের মত দুটি থাই ছড়িয়ে বসে গুদটা তপুর মুখের সামনে এগিয়ে দিলো। দু আঙ্গুলে পাপড়ি সরিয়ে তপু নাকটা ভেতরে ঢুকিয়ে দিলো। মৌসুমি আর পারছে না, দুহাত ঢুকিয়ে মাথাটা উপরে টেনে সোজা গুদে চেপে ধরলো। তপুও গুদটা প্রাণপনে চুষতে লাগলো।
-      ওওওওও মাআআআ গোওওওও । খেয়ে ফেলো আমার গুদ। চুষে ছাল তুলে ফেলো। ছিবড়ে বের করে দাও। গুদটা আমার আজ থেকে তপু লক্ষীসোনার। আর জোরে কারোর নআআআআ।

মৌসুমির কামার্ত কথা আর গুদের স্বাদে তপুর বাড়াও আবার ফুলে কলাগাছ হয়ে গেছে। সে এবার 69 পজিসনে গিয়ে মুখে নিজের বাড়াটা ঢুকিয়ে দিলো। আর নিজে মুখ ডুবালো মৌসুমির অগ্নিতপ্ত গুদে। মৌসুমি তার মুখে গুদ তুলে তুলে তলঠাপ মারা শুরু করে দিলো। মুখে বাঁড়াটাও তলথাপের কারনে লাফাতে লাগলো। তপু পোঁদের মাংস টেনে ধরে সম্পুর্ণ গুদটা মুখের ভেতর ধুকিয়ে রাম-চোষন শুরু করলো। কয়েকটা লম্বা চোষন দিতেই মৌসুমি প্রচণ্ড সুখে,
-      ওওওও মাআআআ গোওওওওওও। আমায় সুখ দিয়ে মেরে ফেললোরে।
এই বলেই প্রায় এক কাপ মধু উগরে দিলো। এবার উঠে দাঁড়ালো তপু,বাড়াটা ঘষতে লাগলো মৌসুমির গুদে। আস্তে গরম আবার গরম হচ্ছে সে। বলল,
-      বাড়াটা ঢোকাও। পোকা কিলবিল করছে। কুটকুটানী কমিয়ে দাও। আর কতক্ষন ঘষবে। এবার ঢোকাওনা।
 
গুদের চেরা বরাবর গরম দন্ডটাকে ঘসে দেয় তপু। তারপর মৌসুমির স্তনের উপর হাত বুলিয়ে মৌসুমীর ঠোঁটে একটা চুমু দেয়। মৌসুমি নিজের থেকে কোমরটাকে তুলে ছেলের পুরো বাড়াটাকে নিজের গুদের ভিতরে ঢুকিয়ে দেয়। ভেজা গুদের ভিতরে যেন একটা গরম হল্কা হাওয়া বইছে, মৌসুমি কোমরটাকে নাড়িয়ে হাত নিয়ে এসে তপুর শরীরটা নিজের সাথে চেপে ধরে। একটু থেমে মৌসুমীর মুখে মুখ নামিয়ে ওর মুখে জিভ ঢুকিয়ে খেলা করতে থাকে। মৌসুমীর হাত এসে তপুর পাছাতে পড়ে, যেন কোন এক আক্রোশে নখ দিয়ে আঁচড় কাটে পিছনে, যৌনতার হাতছানিতে সাড়া দিয়ে সেও কোমরটা নাড়িয়ে ঠাপ দিতে শুরু করে চিরকালের রহস্যময় মৌসুমীর ওই গুদখানাতে। তপুর মাথা নানা ভাবনা এসে ভর করে,কত রাত এইগুদের কথা কল্পনা করে হা মেরেছে সে। মৌসুমীর গুদে নিজের বাড়াটাকে ঠেলে দিয়ে ঠাপ মারতে শুরু করে। মৌসুমীর ঠোঁটখানাকে আবার খুঁজে পেয়ে গভীর ভাবে চুমু খায়। নরম ওই নারীর ওষ্ঠখানাকে মুখে নিয়ে খেলা করতে থাকে আর কোমরটাকে নাচিয়ে ঠাপ দিতে থাকে। চুদতে শুরু করে মৌসুমি, তার প্রিয় নারীকে, যেনো ওর বাড়াটা কোন এক মখমলের দস্তানার মধ্যে ঢুকছে আর বের হচ্ছে। বাড়াটা কোন মাখনের মত জিনিসে বার বার ঢুকছে আর বের হচ্ছে। মৌসুমীর গুদটা ভীষন গরম, বাড়াটা দিয়ে যতই ঠাপ দিচ্ছে ততই জিনিসটা ভিতর থেকে ভিজে আসছে।

এই অনুভুতিটাকে আর অন্য কিছুর সাথেই তুলনা করা যায় না। আরামসে চুদতে থেকে নিজের কোমরটাকে যৌবন নৃত্যের তালে তালে নাচিয়ে চলেছে। একবার বাড়াটাকে বের করে এনে দেখে মৌসুমীর ওখানের রসে ভিজে গিয়ে ওর লাওড়াটা চকচক করছে। আবার ঠেসে ফের ঢুকিয়ে দেয় ওখানে। মৌসুমি তপূকে নিজের বুকের কাছে টেনে আনে।  একতরফা কোন অনুভূতি নয় দুজনেই সমান মজায় যৌনসুখের নেশায় মাতাল হয়ে গেছে। নিজেকে আরও গভীরে স্থাপন করার তপুর খোলা বুকে এসে লাগে মৌসুমির নগ্ন স্তনে।  উত্তেজনায় তার গোটা দেহটা সাড়া দিচ্ছে। স্তনে বৃন্তেও লেগেছে কাঁটা। তরোয়াল খাপে যেমন খাপ খায় সেরকম মৌসুমীর গুদে তপুর লাওড়াটা পুরো সেট হয়ে আছে। যৌবনের খেলায় অভিজ্ঞ মৌসুমি তপুর বাড়ার কাঁপন দেখে বুঝতে পারে, কাজ হয়ে এসেছে। একটা আগ্নেয়গিরির মত বাড়াটা যেনো মৌসুমীর ভিতরে ফেটে পড়ে। গরম গরম ফ্যাদা ওর বাড়া থেকে বেয়ে বেয়ে ঢোকা মৌসুমীর গুদে।
-      , সোনা আমার, কি আরাম

 অস্ফুটস্বরে বলে মৌসুমি। কয়েকবার তপুর বাঁড়াটা বমি করে স্থির হয়ে যায়। মৌসুমির গুদের ভিতরে যেন থকথাকে লাভার মত গাদন ঢেলে দিয়েছে। অবশেষে তপুর পুরষাঙ্গটা শান্তি লাভ করে, গাদন ঢালা বন্ধ করে আস্তে আস্তে ঝিমিয়ে আসে। মৌসুমীর উপরে শুয়ে পড়ে সে। দুজনের মধ্যে কেউই আর কোন কথা বলে না, একে অপরকে আঁকড়ে ধরে শুয়ে থাকে, তপুর মুখের তাকিয়ে ওর ঠোঁটে নিজে থেকে একটা চুমু খায় মৌসুমি। মৌসুমীর ঠোঁটে ফের আবার নতুন করে আদর দিতে শুরু করে,ধীরে ধীরে শরীরে আনাচে কানাচে খেলা করে তপুর আঙুল। মৌসুমীর বুকের কাছে ফের হাত নিয়ে গিয়ে স্তনের বোঁটাখানাকে নিয়ে খেলতে থাকে। মৌসুমিও তপুর বাঁড়াটা হাতে নিয়ে আস্তে আস্তে কচলাতে লাগলো।
[+] 2 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা, একটা একটা করে গল্প শেষ করেন.
আরেকটা কথা, আমাদের দেশের মিথিলা, অপু বিশ্বাস সেই ভারতী রচনাদি আর কারিনা কাপুর
সবাইকে নিয়ে একটা বড় গল্প লিখুন..
নায়ক আকাটা সৃজিতের সাথে আপনার প্রিয় কাউকে রাখতেন পারেন..
Like Reply
#3
(18-11-2021, 10:24 PM)ambrox33 Wrote: দাদা, একটা একটা করে গল্প শেষ করেন.
আরেকটা কথা, আমাদের দেশের মিথিলা, অপু বিশ্বাস সেই ভারতী  রচনাদি  আর কারিনা কাপুর  
সবাইকে নিয়ে একটা  বড় গল্প লিখুন..
নায়ক আকাটা  সৃজিতের সাথে আপনার প্রিয় কাউকে রাখতেন পারেন..

আর একটা গল্প লেখা আছে। ওটা পোস্ট করার পর পার্ট- টু লিখে গল্পগুলো ধারাবাহিকভাবে শেষ করবো।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#4
(19-11-2021, 12:29 PM)Orbachin Wrote: আর একটা গল্প লেখা আছে। ওটা পোস্ট করার পর পার্ট- টু লিখে গল্পগুলো ধারাবাহিকভাবে শেষ করবো।


dada taratari update din
otar+batar , dutor e
 waiting yourock
Like Reply
#5
মৌসুমী তার তার ছেলেকে নিয়ে নতুন গল্প চাই।যেখানে মৌসুমী ছেলেকে যৌন শিক্ষা দেবে।
Like Reply
#6
~ ভক্তের অদ্ভুত আবদারে দিশেহারা নায়িকা মৌসুমী ০২

গলা অব্দি চাঁদরে ঢেকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় শুয়ে আছে মৌসুমি। তারপাশে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে আছে তপু। তপুর মুখের দিকে তাকিয়ে দারুণ এক ভালবাসার অনুভূতি হলো মৌসুমির। গতকাল সন্ধ্যাতেও সে কি জানতো এতো স্মরণীয় একটা রাত কাটাবে সে! ভোরের আলো জানলা দিয়ে ঘরে এসে পড়ছে। মৌসুমির ইচ্ছে করলো প্রতিদিনকার মতো সকালের নাস্তা বানিয়ে স্বামীকে খাওয়াতে। কিন্তু আজকে তার স্বামী সানীর জায়গায় তার এক অদ্ভুত ভক্ত তপুকে ভাবছে সে। তার থেকে ১০-১৫ বছরের ছোট তপুর স্পর্শ পেয়ে মৌসুমির মনে হচ্ছে তার নারীত্ব পূর্ণতা পেয়েছে। এতো সুখ সে শেষ কবে পেয়েছে তার মনেই হলো না। স্বামীর সংসার, বাচ্চাকাচ্চা লালন আর বয়সের ভারে শরীরের সকল চাহিদাকে আড়াল করে রেখেছিলো। এই তরুণের হাতে তার সকল গোপনীয়তা প্রকাশ পেয়ে গেছে। কাল রাতে মোট তিনবার তার শরীর আর তপুর শরির মিলিত হয়েছে আদিম উন্মাদনায়। প্রত্যেকবার মৌসুমির সুখের পরিমাণ বেড়ে যাচ্ছিলো আগের থেকে। যৌনতা যে শুধু ভোগ নয়, ভালোবাসারও জায়গা সেটা খুব ভালো করে বুঝে তপু ছেলেটা। মৌসুমির শরীরের প্রত্যেক কোণে সেই ভালবাসাই যেনো লেপ্টে আছে।


-       ঘুম ভাঙল কখন?
তপুর প্রশ্নে ভাবনায় বাঁধা পড়লো মৌসুমির। মুচকি হেসে বললো,
-       এইতো কিছুক্ষণ। তোমার ঘুম হল?
-       দারুণ একটা ঘুম দিলো।
-       সে তো বুঝতেই পারছি।
-       তুমি ফ্রেশ হয়ে রেডি হয়ে নাও। আমি ড্রাইভারকে বলে রেখেছি। তোমাকে তোমার বাসায় নামিয়ে দিয়ে আসবে।
-       তাড়িয়ে দিতে চাচ্ছো নাকি?
-       আরে কি যে বলো! আমিতো তোমার কথাই ভেবে বলেছিলাম।
-       নাকি অন্য ঘটনা। অন্য মেয়ে আসবে?
-       আরে দূর। কাল রাতে যে দারুণ স্মৃতি তুমি দিয়েছো ওটা দিয়েই কয়েক সপ্তা কাটিয়ে দিবো।
-       ইইইইইইইই… ঢঙ
-       সত্যি বলছি সোনা।
এই বলে মৌসুমির ঠোঁটে আলতু করে চুমু খেলো তপু। গতকাল রাতে মৌসুমির গুদে এমনই এক চুমু দিয়ে তাকে নিজের দাসী বানিয়ে নিয়েছিলো তপু। আর কিছুক্ষণ এটা সেটা আলাপ করে তপু বিছানা থেকে উঠে দাঁড়ালো। মৌসুমিও সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় উঠে নিজের পোঁদ নাচিয়ে নাচিয়ে বাথরুমে প্রবেশ করলো। মৌসুমি খুব করে চাইছিলো তপু তাকে পিছন থেকে জড়িয়ে ধরুক। আর একবার কালরাতের সেই চুদনের পুনরাবিত্তি ঘটুক। কিন্তু তেমন কিছু হলো না বলে খানিকটা হতাশ হলো মৌসুমি। একই সাথে তপুর ব্যক্তিত্ব তাকে মুগ্ধ করলো। শুধু মাত্র একরাতের জন্য তাকে চেয়েছে বলে অন্যসময় কোন কামনার দৃষ্টিতে দেখছেনা বলে মৌসুমি বিস্মিত হলো। শাওয়ার নিয়ে এসে দেখলো, তপু নাস্তা নিয়ে এসেছে। একটা তোয়ালে জড়িয়ে তপুর পাশে বসে  নাস্তা খেলো।

-       আচ্ছা আমার “অন্তরে অন্তরে” সিনেমাটা তোমার সংগ্রহে আছে তোমার?
-       হ্যাঁ ডিভিডি আছে। কেনো?
-       দেখতে ইচ্ছে করছিলো।
-       আমার সাথে দেখবে?
-       এখন?
-       হ্যাঁ
-       চলো দেখি।

এরপর স্বামী-স্ত্রীর মতো জড়াজড়ি করে বসে থেকে মৌসুমি আর তপু অন্তরে অন্তরে সিনেমাটা দেখতে লাগলো। সিনেমা দেখতে দেখতে বেশ কয়েকবার তপু তাকে চুমু খেয়েছে। জড়িয়ে ধরেছে। মৌসুমির কি যে দারুণ ভালো লাগছিলো ব্যাপারগুলো। এরমধ্যে দুই-তিনবার সানী ফোন করেছিলো। মৌসুমি বিরক্ত হয়ে ফোন কেটে দিয়ে ছোটকরে টেক্সট করে দিলো। “আমি ঠিক আছি। একটু দেরি হবে ফিরতে। চিন্তা করো না“ তারপর আবার মনোযোগ দিলো তপুর সোহাগ ভালবাসায়। ৫০ বছরের এক মুটকিকে কেউ যে এভাবে ভালবেসে আদর করতে পারে তা মৌসুমির অজানা ছিলো। সিনেমা শেষে আর কিছুক্ষণ আড্ডা দিয়ে দুপুর তিনটের দিকে নিজের বাসায় ফিরলো সে। সানী চিন্তিত চেহারায় এগিয়ে এসে জিজ্ঞেস করলো,
-       তুমি ঠিক আছো সোনা?
-       আমি ঠিক আছি। শুনো সানী এইব্যাপারটা এখানেই শেষ। এ নিয়ে আর কোন শব্দ আমরা উচ্চারন করবো না। এমন কিছু আমাদের জীবনে ঘটেনি।
-       হ্যাঁ বুঝেছি। লোকটা তোমাকে বেশী যন্ত্রণা দিয়েছে?
-       আমি বললাম না! এ ব্যাপারে কোন কথা হবে না।
গটগট করে সানীর সামনে দিয়ে হেঁটে নিজের রুমে চলে গেলো মৌসুমি।
 
৭দিন পর…
সন্ধ্যার সময়, মৌসুমি বসে আছে সোফার উপর। তার হাতে একটা ম্যাগাজিন। ঘরে মৃদুস্বরে নুসরাত ফতেহ আলী খানের গান বাজছে। মৌসুমির পরনে হলুদ রঙের একটা শাড়ি। নিচে ব্রা-প্যানটি কিছুই নেই। এই বয়সেও তার গতর থেকে অসাধারণ যৌনতার ঝলক ছড়িয়ে পড়ছে। শরীরের বিভিন্ন অঙ্গে যেনো জোয়ার এসেছে। সে অপেক্ষায় করছে একজনের! এই অপেক্ষার যেন শেষ নেই।

সারাদিন কাজ শেষে বাসায় ঢুকার পথে তপুকে দারোয়ান বললো, “স্যার রুমে যান। সারপ্রাইজ আছে।“ কিছুটা অবাক হয়ে রুমে ঢুকে সোফায় মৌসুমিকে বসে থাকতে ভূত দেখার মতো চমকে উঠলো সে।
-       আআআ…পপপপ…নি মানে তুমি!
-       কেনো আসতে পারিনা!
-       অবশ্যই পারো। কিন্তু আচমকা! কোন প্রয়োজন।
-       বা রে! তোমার শখ থাকতে পারে! আমার নেই?
-       কি বলছো!
মৌসুমি সোফা থেকে উঠে এসে তপুর গলা জড়িয়ে বললো,
-       তুমি তোমার স্বপ্নের নায়িকাকে ২৫ বছর পরে পেতে পারো। আর আমি পারিনা!
-       মানে? কিসব বলছো তুমি। আমিতো কিচ্ছু বুজছি না।
-       তুমি ২৫ বছর অপেক্ষা করেছো। কিন্তু আমি পারিনি। আমি মাত্র ৭ দিনের মাথায় ছুটে এসেছি আমার স্বপ্নের পুরুষের কাছে। আমায় নেবে না তুমি?
তপু নিজের কানকে বিশ্বাস হচ্ছে না। তার স্বপ্নের নায়িকা মৌসুমি নিজে থেকে তার কাছে এসেছে, তার সাথে সময় কাটাতে, তার শরীর উপভগ করতে, নিজের গুদ মারতে! এ-ও সম্ভব! তপু এবার মৌসুমিকে জড়িয়ে ধরে বললো,
-       তোমাকে ফিরিয়ে দিলে আমার পুরুষ জন্ম বৃথা।
দুজনেই গভীর কামনার নিজেদের একে অপরের গাঁয়ে জাপতে ধরে থাকলো কিছুক্ষণ। তপু বললো,
-       তুমি গতদিনের রুমে যাও। আমি কুইক ফ্রেশ হয়ে আসছি।

মৌসুমি আবার সেই রুমটাতে আসলো। তার ছবিতে ভর্তি তপুর সেক্স রুম। মৌসুমি বিছানায় গিয়ে নতুন বউয়ের মতো পা জড়িয়ে বসে থাকলো। অপেক্ষা করতে লাগলো তার স্বামীর।

সম্পূর্ণ উলঙ্গ তপু রুমে ঢুকে আস্তে আস্তে মৌসুমির দিকে এগিয়ে আসছে। মৌসুমি দারুণ উত্তেজনায় তাকিয়ে আছে সুন্দর চেহারার এই  যুবকের দিকে। মৌসুমি তপুর দিকে কেমন যেন গভীর চোখে তাকিয়ে ছিলো। মৌসুমির হালকা ব্রাউন চোখের চাহনি যেন তপুকে ভেদ করে কোন অতল গহ্বরে চলে যাচ্ছিলো। তারপর লজ্জার ভান করে মুখ নামিয়ে নিলো মৌসুমি। তপু বিছানায় বসে পরম আদরে দুহাত দিয়ে মৌসুমির মুখখানি ধরে নিজের মুখটা এগিয়ে নেয়। তাদের ঠোট স্পর্শ করতেই যেন দুজনের শরীর দিয়ে শিহরন বয়ে যায়। তপু আলতো করে মৌসুমির ঠোটে একটা চুমু খায়, তারপর একটু জোরে। মৌসুমিও তাকে চুমু খেতে লাগলো। চুমু খেতে খেতে তপু মৌসুমির চুলে হাত বুলাচ্ছিলো, আর মৌসুমি তার পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলো। তপু নিজের ঠোটের উপর এবার মৌসুমির জিহবার আলতো স্পর্শ পেলো, সেও জিহবা দিয়ে মৌসুমীরটা স্পর্শ করলো, দুজনে জিহবা দিয়ে খেলতে লাগলো। মৌসুমিকে চুমু খেতে খেতে তপুর এমন অনুভুতি হচ্ছিল যে, জীবনে কোন মেয়ের সাথে থেকে আমার এমন হয়নি; মৌসুমিও যেন আজ এক অন্য রকম অনুভুতি নিয়ে চুমু খাচ্ছিলো। এভাবে যেন প্রায় অনন্তকাল চুমু খেয়ে যাচ্ছিলো তারা। তারপর হঠাৎ করেই তপুকে ঠেলে বিছানায় ফেলে দিয়ে তার উপর উঠে আবার চুমু খাওয়ায় মনোযোগ দিল মৌসুমি। তপু মৌসুমির ঠোট থেকে নেমে গালে, গলায় গভীর ভালোবাসায় চুমু খেতে লাগলো। মৌসুমির মুখ দিয়ে তখন মিস্টি মিস্টি শব্দ বেরিয়ে আসছিলো। চুমু খেতে খেতে তপু মৌসুমি বুকের ভাজে মুখ নামিয়ে আনলো। মৌসুমি আবার তপুর মুখখানি ধরে নিজের ঠোটের কাছে নিয়ে আসলো। আবার ঠোটে চুমু খেতে খেতে ভিতরে জিহবা ঢুকিয়ে দিলো। মৌসুমির বাতাবি লেবুর মত কোমল ঠোটের স্পর্শ আর নিধির শরীরের মিস্টি গন্ধে এতটাই বিভোর হয়ে ছিলো যে মৌসুমি কখন নিজের শাড়ি ব্লাউজ খুলে নিয়েছে তপুর খেয়ালও নেই।

মৌসুমির পিঠে হাত বুলাতে বুলাতে হঠাৎ করে তার একটা দুধে  তপুর হাত পড়ল। ইস কি তুলতুলে নরম দুধ।  তপু যেন মতিচ্ছন্ন হয়ে গেল, মাইয়ের দিকে তাকিয়ে, দু হাতে আস্তে আস্তে মৌসুমির বড় বড় মাই দুটো টিপে দেখতে লাগলো। মৌসুমির দিকে তাকাতেই সে তপুর মাথাটা একহাতে টেনে একটা মাইর দিকে ঝুকিয়ে দিলো আরেক হাতে মাইটা তুলে বোঁটাটা তপুর মুখে পুরে দিলো। তপু মাইয়ের স্পর্শে সব ভুলে চুষতে শুরু করে দিলো, দু একবার চুষতেই মৌসুমির মাই থেকে গরম পাতলা দুধ মুখে ছিটকে পরলো। চুষে চুষে দুধ খেতে লাগলো তপু, কিন্তু নিজের বাড়াটাকে কিছুতেই আর নামিয়ে রাখতে পারলনা।  দু হাতে মাইটা ধরে বোঁটা টেনে টেনে চুষে চুষে ছেড়ে দিতে লাগলো, তার মুখ গলিয়ে দুধ বাইরে গড়িয়ে পরল। মৌসুমি দেখছে আর উত্তেজিত হয়ে উঠছে। সুপুরুষ তাগড়া যুবক তপুর ঠোঁট গলিয়ে তার দুধ গড়িয়ে পড়ছে, কিভাবে দুহাতে ধরে পুরো দুধটা খাবলে খাবলে চুষতেছে বিভিন্ন জায়গায়, মৌসুমি ভাবছে, সব পুরুষ এক, এই রকম একটা দুধ ভরা ডবকা মাই পেলে সব ভুলে দুধ খেতে হামলে পরে। আহহ আহহ আহহ করে উঠছে সে তপুর জোর চোষার তালে তালে। দুটো মাই ওভাবে চুষে দুধ খালি করে দিলো তপু। তারপরও সে দুই মাইয়ে নিজের মুখ ডলতে লাগলো, গাল চিপতে লাগলো, দুহাতে টিপতে লাগলো, একটা কখনো দুটাই। দুধে মুখ দেয়া অবস্থায় একটানে মৌসুমির পেটিকোট খুলে নিলো তপু। মৌসুমি রেডি হয়েই এসেছিলো, ব্রা- পেনটি না পরেই। তপুর সামনে তার ফরসা গুদ আরো একবাড় উন্মুক্ত হোলো। তপু সেদিকেই এগিয়ে যাচ্ছিলো ছুরার মতো জিভ নিয়ে। তার আগেই মৌসুমি খপ করে তপুর বাঁড়াটা ধরে ফেললো। মৌসুমির নরম কোমল হাতের ছোঁয়া পেয়ে তপুর বাড়াটা যেন তার শক্তি ফিরে পেল আর মৌসুমির হাতের মধ্যে তার বাস্তব রুপ ধারণ করলো।  
-       তাহলে এবার মুখে নাও, আর ভালো করে চুষে দাও সোনা

মৌসুমি আলতো করে তার জিভ দিয়ে বাড়ার মাথাটা স্পর্শ করলো। তপু শিউরে উঠলো, মৌসুমি তখন আস্তে আস্তে বাড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। তপু দুই হাত দিয়ে তার মাথাটা নিজের বাড়ার উপর চাপ দিতে লাগলো,  যার ফলে বাড়ার প্রায় অর্ধেক অংশ মৌসুমির মুখের ভিতর ঢুকে গেলো। তপু তার মুখের ভিতর ঠাপ মারতে লাগলো, এক একটা ঠাপে বাড়ার মুন্দিটা মৌসুমির কন্ঠ নালিতে গিয়ে ধাক্কা মারছে। মৌসুমির তখন করুন অবস্থা তার মুখ বেয়ে লালা পরছিলো। ইফটি তার চুলের মুঠি ধরে ঠাপাতে লাগলো, অনেকক্ষণ ঠাপানোর পর মৌসুমি তাকে ঠেলে দিয়ে বললো,
-       আর পারবো না। তোমার মাল আউট হচ্ছে না। ওদিকে আমার গুদের অবস্থা একদম যা-তা। তুমি দ্রুত গুদের জ্বালা মিটাও।
-       এটা পাওনা থাকলো কিন্তু।
এই বলে মৌসুমির ভোদার মুখে আঙ্গুল ঘষতে ঘষতে সে আস্তে করে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলো। মৌসুমির ভোদার ভিতরটা অত্যন্ত গরম হয়ে আছে; আর একটু ভিতরে ঢুকাতেই মৌসুমির ভোদার ভেতরে দেয়ালে একটা ছোট গর্তের মত স্থানে একটু ফোলা কিছু অনুভব করলো তপু। ওখানে আঙ্গুল দিয়ে একটু চাপ দিতেই মৌসুমি জোরে একটা শীৎকার দিয়ে কেঁপে উঠলো। মৌসুমির মাই চুষতে চুষতে তপু ওখানে টিপ দিয়ে যেতেই লাগলো। আর উত্তেজনায় মৌসুমি ওর পিঠে খামচে ধরতে লাগলো। ভোদায় এভাবে আঙ্গুলি করতে করতে ওর মাই টিপতে লাগলো আর ঠোটে ঠোট লাগিয়ে ওকে আদরের সাথে চুমু খেতে লাগলো। হঠাৎ করেই চরম উত্তেজনা মৌসুমির দেহে ভর করলো। সারা দেহ কেঁপে কেঁপে উঠতে লাগলো। তপু মৌসুমির মাই থেকে মুখ সরিয়ে নিচেও নেমে এলো। ওর হাত তখন ওর ভোদার ভিতরে। ও আরো মনোযোগ দিয়ে সেখান আঙ্গুলি করতে লাগলো। হঠাৎ করেই যেন মৌসুমির সারা শরীর থরথর করে কেপে উঠলো।  ওর ভোদার ভেতরে তপুর আঙ্গুলও সেটা অনুভব কড়ল। মৌসুমি ভয়ংকর জোরে চিৎকার দিয়ে উঠলো। তপু  তবুও পাগলের মত আঙ্গুলি করে যাচ্ছে। তারপর হঠাৎ করেই মৌসুমি ভোদার উপরের দিক থেকে একটা তরল ছিটকে এসে তপুর মুখের উপর পড়লো। কিন্ত কি এটা? ভোদার রসের মত পিচ্ছিল নয়, অথচ প্রস্রাবের মত বাজে গন্ধযুক্তও নয়। মুখ দিয়ে এটার স্বাদ নিয়েও অবাক হয়ে গেল তপু। কেমন একটা টক মিস্টি আবার ঝাঝালো স্বাদ; ও মুখ নামিয়ে প্রানপনে ওটা চুষে খেতে লাগলো। রসটা বের হওয়া শেষ হতেই মৌসুমি কেমন একটু মিইয়ে পড়লো। কিন্ত তপুর উত্তেজনা তখন চরমে। সে পাগলের মত মৌসুমির ভোদার মুখটা চুষতে লাগল। এবার সে ওর ভোদার ফোলা অংশটাও চেটে দিচ্ছিলো। তাই মৌসুমি আবার উত্তেজিত হয়ে উঠতে বেশি সময় নিল না। সে তপুর মাথা তার ভোদার সাথে চেপে ধরতে লাগলো।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#7
~ ভক্তের অদ্ভুত আবদারে দিশেহারা নায়িকা মৌসুমী ০৩

আর দেরি না করে, তপু মৌসুমির গুদে তার ধন এডজাস্ট করে নিয়ে মারে এক জোড়ে ঠাপ। মৌসুমির তলপেটে গিয়ে ধাক্কা মারে তপুর ধোন। পুরোপুরি ঢুকে যায় তপুর ধন শুধু ধনের বিচিটা গুদের বাইরে ঝুলতে থাকে। ঠাপের বেগ সামলাতে না পেরে মৌসুমি দুহাত বিছানার কুশন ধরে শক্ত করে। তপু কোমর দুলিয়ে দুলিয়ে মৌসুমির পাছার খাজ বরাবর গুদে ঠাপ মারতে শুরু করে। শক্ত মোটা ধনটার আর্বিভাব মৌসুমির গুদে জানান দিয়ে প্রবেশ করে আবার বাইরে বেড়িয়ে যেত থাকে। তপুর ধনের খাজকাটা মাথাটা গজালের মতো স্ক্রেচ করে যেতে থাকে মৌসুমির গুদের ভতরের প্রতিটি অংশ। মৌসুমি বুঝতে পারে তপু তার পুরো ধনটি নেনো সেকেন্ড মধ্যে মৌসুমির গুদে প্রবেশ করছে একই গতিতে সেটা মৌসুমির গুদ থেকে বের হয়ে আসছে। ঠাপের গতি মিনিট খানেক ধীর গতিতে চলতে থাকে। মৌসুমি র গুদের ছিদ্রটা এডজাস্ট হয়ে যায় তপুর ধনটা গিলে খাবার জন্যে। তপু ঠাপের গতি বাড়াতে থাকে। মৌসুমির কাম রসে সিক্ত হতে থাকে তপুর ধন। আরো পিচ্ছিল হয়ে যায় মৌসুমির যৌন পথ। তপুও ফুল স্পিডে সমান তালে মৌসুমিকে চুদে যেতে থাকে। তপু  তার দুহাত সামনে থাকা মৌসুমির বিশাল স্তন যুগল খামছে ধরে। মৌসুমির বোটা দুটি মলতে থাকে আর দিতে থাকে ক্রমাগত ঠাপ। প্রতিটা ঠাপে মৌসুমির দেহটা কেপে কেপে উঠছে । ঠাপের গতি প্রতি ঠাপে ঠাপে সময়ের সাথে সাথে বৃদ্ধি পেতে থাকে। মৌসুমি নিজের অজান্তেই তার কোমরখানা তপুর দিকে উচিয়ে ঠেলে দিতে থাকে ঠাপের তালে তালে। যেনো তপু আরো ভালো মতো তার গুদ মারতে পারে। একই বলে প্রকৃতির নিয়ম। গুদ যখন ধনের গুতোর মজা পায় তখন সব নারীরাই লোক-লজ্জা ভুলে পুরুষদের চোদা খেতে থাকে । সেও তার সব উজার করে দিয়ে তপুর ধনটা গুদ নিয়ে গিলে খেতে থাকে। তপু তার মনের মতো লালস্যময়ী সুন্দরী নায়িকা মৌসুমিকে শিকার করে তার দেহের ক্ষিধা নিবারণ করতে থাকে। মৌসুমি ও তপু দুজনেরই শ্বাসপ্রসাস আরো দ্রুত বেড়ে গেল। কেউ কোন কথা বলছে না শুধু নিংড়ে খাচ্ছে একজন আরেক জনকে। প্রায় ১৫ ‍মিনিট সমান গতিতে চোদন লীলা চলতে থাকলো। তপুর ধন গুদে গুতো দেয়ার সময় তপুর কোমরটা সরাসরি মৌসুমি র থল থলে ফর্সা নরম পাছায় ক্রমাগত আঘাত করতে থাকে। আর তাতে ঠাপের আওয়াজ দ্বিগুণ বেড়ে যায়।


তপু তার ডান হাত দিয়ে মৌসুমির গলা জড়িয়ে আর বামহাত দিয়ে মৌসুমির বাম স্তন খাবলে ধরে গায়ের সমস্ত শক্তি দিয়ে জোড়ে জোড়ে মৌসুমি কে ঠাপিয়ে যাচ্ছে।

-       আহঃ লাগছে প্লিজ আস্তে প্লিজ আস্তে…..জলদি কর তপু আর পারছি না।

-       আস্তে! নাকি জলদি? ঠিক করে বলো সোনা।

-       জোরে জোরে, আর জোরে দাও। আমার এই সুপ্ত গুদের প্রত্যেক কোষে আগুন লাগিয়ে দাও


তপু ক্রমাগত ঠাপিয়ে যাচ্ছে বিরামহীন, অবিরত ক্লান্তহীন। তপুও বুজতে পারে তার সময় ঘনিয়ে আসছে। আবার জল খসিয়ে দেয় মৌসুমি। তপু কাম সুখে মৌসুমির স্তনের বোটা কামড়াতে থাকে। গলায়, বুকে, গালে কোন জায়গা কামড় বসাতে বাদ রাখেনা সে। যোনো মৌসুমি কে আজ ছিড়ে-ফুড়ে খাচ্ছে। আর খাবেই বা না কেন? এমন নারীদেহ যে কোন পুরুষ পেলে খাবলে খাবে। তপুর ঠাপের গতি এখন সর্বোচ্চ গতিতে চলছে। তপুর দুহাত মৌসুমির স্তনযুগল খামছে ধরেছে শরীরের শক্তি দিয়ে। যার ফলে মৌসুমির বুকে তপুর হাতের দশ আঙ্গলের ছাপ বসে যেতে থাকে। কামড়ের দাগগুলো আরো স্পস্ট হতে থাকে মৌসুমির দেহে। আহঃ আহঃ শব্দ বের হচ্ছে তপুর মুখ দিয়ে। মৌসুমি তপুকে রিকোস্টে করে,

-       আমার গুদে তোমার মালের বন্যা বইয়ে দাঁও। মি আনপ্রোটেকটেড প্লিজ স্পার্মটা ভেতরে দিও না।

আরো হিংস্র হয়ে যায় সে ঠাপের পর…ঠাপ…ঠাপের পর…ঠাপ….ঠাপের পর…ঠাপ পাকাৎ পক পকাপৎ শব্দ তুলে তপু তালে তালে রিদমের সাথে চুদে চুদে মৌসুমিকে ভোগ করতে থাকে।

-       ও সুখ! আহ প্লিজ আর না প্লিজ,,,আর পারছি না নিতে।


তপু এবার মৌসুমির ঠোঠ কামড়ে ধরে গুদে ধন চালন করতে থাকে। মিনিট ৩ এইভাবে তপু মৌসুমিকে চুদার এক মুহূর্তে তপু মৌসুমির গুদে ধনটা গোড়া পর্যন্ত ঠেসে ধরে রেখে ঘন কাম রস গুদের গভীরে তীব্র বেগে ঢালতে শুরু করে। মৌসুমির জীবনে কেউ এতো লম্বা সময় ধরে তাকে টানা ঠাপায় নি। এতো ঠাপে তার ভোধা খুলে গিয়ে একদম হা হয়ে গেছে। এখানে আসার আগে মৌসুমি নিজের স্বামীকে বলে এসেছে, জরুরি কাজে সে চিটাগাং যাচ্ছে। যদি সানী জানতে পারে, কাজের কথা বলে তার বউ পরপুরুষ দিয়ে গুদ চুদাচ্ছে তাহলে সর্বনাশ হয়ে যাবে। তপু বললো,

-       আগেরবার যা করিনি, এবার তাই করবো।

-       কি?

-       তোমার পোঁদ মারবো সোনা।

-       না, না প্লিজ।

-       কেন তুমি কখনো পোঁদ মারাও নি?

-       একবার সানী মেরেছিলো। কিন্তু তপু সুখের চেয়ে যন্ত্রণা বেশি পেয়েছি।

-       আমাকে মারতে দাও। দেখবে যন্ত্রনার চেয়ে সুখ বেশি।

-       প্লিজ একটু সাবধানে।

-       চিন্তা করো না। আমার মৌসুমি সোনার কষ্ট হবে এমন কিছুই তপু করবো না।


মৌসুমি বিছানায় হামগুড়ি দিয়ে ডগি পোজ়িশনে চলে গেলো। তপু তার পিছনে হাঁটু মুড়ে বসলো, তারপর পাছাটা টেনে একটু ফাঁক করে ফুটোটা দেখলো। আঙ্গুল ঘসলো ফুটোটার উপর, গুদ থেকে একটু রস মাখিয়ে আঙ্গুলটা মৌসুমির পাছায় ঠেলে ঢুকিয়ে দিলো। ঊঃ করে একটা শব্দ করলো শুধু সে আর আঙ্গুলটাও বিনা কষ্টে ঢুকে গেলো। গুদের ভিতর থাকার জন্য বাড়াটা রস মেখে স্লিপারী হয়েই ছিলো। সেটা হাতে ধরে পোঁদের ফুটোর উপর ঘসলো তপু, মৌসুমি একটু কেঁপে উঠলো। তারপর ঝুকে পাছাটা আরও উচু করে দিলো, বলল

-       প্রথমে একটু আস্তে ঢোকাও, তারপর জোরে ঠাপ দিও।

তপু পাছার ফুটোতে বাড়াটা ঠেকিয়ে শরীর সামনে ঝুকিয়ে চাপ দিলো। ফুটোর রিংগটা খুলে গিয়ে মুন্ডিটা ছোট করে ঢুকে গেলো ভিতরে। উফফফফফ আআআআহ… করে একটা গোঙ্গানি বেরিয়ে এলো মৌসুমির গলা দিয়ে। মুন্ডির পিছন পিছন ডান্ডাটাও ঢুকতে লাগলো। ঠাপ না দিলেও তপু লাগাতার ঠেলে বাড়াটা ঢুকিয়ে দিতে থাকলো যতক্ষন না মৌসুমির পাছার সাথে তার তলপেট ঠেকে যায়। মৌসুমি শুধু,

-       ঊ ঊ আঃ আঃ ওহ ওহ ইশ ইশ অফ অফ আআআআআআআহ.


মৌসুমির পোঁদের ভিতরটা কুমারী মেয়েদের গুদের মতো টাইট। তপু আস্তে আস্তে কোমর নাড়িয়ে বাড়া ঢোকাতে বের করতে লাগলো, মৌসুমি এত সহজে তার বাড়া পোঁদের ভিতর নিতে পারবে আশা করেনি। কিন্তু সমস্যা তৈরী হলো তপু জোরে ঠাপ শুরু করতেই, তপু যতো জোরে ঠাপ মারে, মৌসুমির পোঁদের ফুটো তত কুচকে যায়। কিন্তু তপুর ভিষণ মোটা বাড়ার জন্য সেটা কুচকাতে পারে ন আর ঘসা খেয়ে ভিষণ ব্যাথা পায়। আর পোঁদের ভিতর গুদের মতো রসও বেরোয় না। তপু জোরে ঠাপ দিতে শুরু করতেই চেঁচিয়ে উঠলো মৌসুমি,

-       উফফফফ আআআআহ মা গো… না না… তপু নিতে পারছি না… বের করে নাও… আআহ আআহ ইই মা গোও….

-       এই শেষবার। এবার না হলে বাদ দিবো।

সে খুব জোরে না হলেও আসতে ঠাপিয়ে যেতে লাগলো, মৌসুমি প্রায় কেঁদেই ফেলে বললো,

-       নাঅ…নাঅ… আর না….উফফফফ… আমারই ভুল হয়েছে… তোমার বাড়ার সাইজ় দেখেই বোঝা উচিত ছিল, আমার পোঁদ এটা নিতে পারবে না… আর চুদো না… তোমার পায়ে পরি… বের করে নাও।

তপু বের করে নিলো বাড়াটা। তক্ষনি কিছু একটা মনে পরে যাওয়ায় তার মুখে হাসি ফুটল। মৌসুমির পোঁদে একটা চুমু খেয়ে, বলল,

-       তুমি যেভাবে আছো সেভাবে থাকো। আমি এই গেলাম আর এলাম।

তপু দৌড়ে গিয়ে বাথরুম থেকে শ্যাম্পূ নিয়ে এসে মৌসুমির পোঁদের ফুটোতে ঢেলে দিলো, আর নিজের বাড়াতেও মাখিয়ে নিলো। এবারে বাড়াটা ঢোকাতে আর কোনো কস্ট হলো না। মৌসুমি বললো,

-       আআআআআহ…. বাহ! এখন তো বেশ আরাম লাগছে গো…. ঊহ ঊওহ আআহ… আরাম লাগছে… নাও এবার ঠাপাও… যতো খুশি ঠাপিয়ে গাঢ় মারো আমার।


তপু ঠাপের স্পীড বাড়িয়ে দিলো, সত্যিই তপুরও ভালো লাগছে খুব এবার। সে মৌসুমির ভারি পাছা চটকাতে চটকাতে তার পোঁদ মারতে লাগলো। মৌসুমিও এবার পাছা নাড়াতে লাগলো জোরে জোরে। তপুর ঠাপের সঙ্গে সেও পাছা পিছনে ঠেলে ঠাপের গতি বাড়িয়ে নিচ্ছে,

-       আআহ আআহ দারুন লাগছে… ঊহ ঊহ… মারো মারো… আরও জোরে মারো.. ঢুকিয়ে দাও তোমার বাড়াটা আরও ভিতরে… ঊহ ঊহ কী সুখ… চোদো… আরও জোরে চোদো… উফফফ উফফফ আআহ…

মৌসুমির পাছার ভিতরের নালীটা অনেক লম্বা। কোথাও বাড়া আটকাছে না, ঠেলে দিলে ততক্ষন পর্যন্ত ঢুকছে যতক্ষনটা তপুর তলপেট মৌসুমির পাছায় টপাস টপাস করে বাড়ি খাচ্ছে। দারুন মজা লাগছে মৌসুমির পোঁদ মারতে।

-       কিগো সোনা কেমন লাগছে এখন? সুখ লাগছে?

-       উহ উহ কী সুখ গো… এত সুখ তপু জীবনে পাইনি… দাও দাও যতো জোরে পারো গাদন দাও আমাকে… ইসস্শ কী যে আরাম লাগছে তোমাকে দিয়ে চদতে… উফফফ উফফফফফফ তপু এবার সত্যি এ পাগল হয়ে যাবো


তপুর মাল বেরনোর সময় হয়ে এলো, অনেকখন ধরে কাপছে। এবার গায়ে যতো জোর আছে তা দিয়ে পোঁদ মারতে লাগলো মৌসুমির। গরম লাভার মতো ঘন মাল ঢেলে দিলো মৌসুমি পাছার ভিতর। তপু বাড়াটা টেনে বের করে নিতেই মৌসুমির পাছার ফুটো থেকে অনেকটা মাল গড়িয়ে নেমে এলো আর থাই বেয়ে নামতে লাগলো।
সুখে আনন্দে পাগল মৌসুমি চিত হয়ে শুয়ে দুহাত দিয়ে টেনে তপুকে তার বুকের উপর শুইয়ে দিলো। মনটা ভীষণ রকম ভালো মৌসুমির। কেবল শারীরিক চাহিদার জন্য নয় ভালবাসা পরিতৃপ্তি পাওয়ার প্রাপ্তিতে দুটো মানুষ একে অপরকে আলিঙ্গন করছে।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#8
~ ভক্তের অদ্ভুত আবদারে দিশেহারা নায়িকা মৌসুমী ০৪

এইভাবে কেটে গেলো মাস-তিনেক মৌসুমি-তপুর এই হঠাৎ-হঠাৎ যৌনসংগমের সম্পর্ক গড়িয়েছে গভীর পরকীয়া প্রেমে। সপ্তাহে অন্তত দুদিন তপু মৌসুমি একসাথে সময় কাটায়। সানী নিজের কাজে ব্যস্ত থাকে, ছেলে-মেয়ে বড় হয়েছে তাই মৌসুমির এই গোপন অভিসারের খবর তারা কেউ জানে না। তবে ইদানীং সানী অল্প অল্প সন্দেহ করছে বলে মনে হয় মৌসুমির। ব্যস্ততার ফাঁকে এই দুই তিন মাসে বেশ কয়েকবার সানী তার অন্তরঙ্গ হতে চেয়েছে। কিন্তু মৌসুমি এটাসেটার ভান করে এড়িয়ে গেছে। এখন বাজে রাত নটা, এখনও বাড়ি ফেরেনি মৌসুমি। বিভিন্ন কাজে বাইরে থাকতে হয় বলে, রাত পর্যন্ত বাইরে থাকার জন্য ওকে কোনও কৈফিয়ত দিতে হয় না। সেইজন্যই ও বোধহয় এই সংসারের সঙ্গে এক কৃত্রিম যোগসূত্র বজায় রেখে বেশ খোশমেজাজেই তপুর সাথে সম্পর্কটা এগিয়ে নিচ্ছে।  মৌসুমির স্বাধীনতায় হস্তক্ষেপ করলে অশান্তি বাড়ে। সেই যন্ত্রণার শিকার হতে চায় না সানী। তাই নীরবতাকেই বেছে নিতে বাধ্য হয়েছে।


মৌসুমি আর তপু বসে আছে তপুর বাসার ছাদে। দুজনের হাতেই কফি। কফিতে চুমুক দেয়ার ফাঁকে ফাঁকে রাতের আকাশ দেখছে দুজনে। মৌসুমি বললো,

-       আমাদের সম্পর্কটা কোথায় যাচ্ছে তপু?

-       আমাদের সম্পর্ক কোথাও যাচ্ছে না। ঠায় দাঁড়িয়ে আছে আমার বাঁড়ার মতো। তুমি কি বাঁড়া গুদে ঢুকানোর মতো করে সম্পর্কটাকে কোথাও ঢুকাতে চাচ্ছো?

-       আরে দূর ফাজলামি করো না। আজ হোক কাল হোক আমার পরিবারতো জানবেই। তখন!

-       কি করতে বলো! আমি তোমাকে আগেই বলেছি, আমি এসব বিয়েশাদীতে নেই।

-       মাথা খারাপ! নিজের মেয়ের বিয়ে দিবো এইসময় কিনা আমি বিয়ে করবো! লোকে কি বলবে। আমি তোমাকে বিয়ে করতে বলছিনা তপু।

-       তাহলে কি করতে বলো?

-       আমি কি জানি! আমি শুধু তোমাকে জানিয়ে রাখছি। জানাজানি হলে তখন কিভাবে ব্যাপারটা সামলাবে তা নিয়ে ভাবনাচিন্তা করে রাখো।

-       আচ্ছা আমি একটা প্রপোজাল দেই?

-       কি?

-       তুমি সানীকে নিজে থেকেই সব খুলে বলো। বলো, তুমি আর ওর সাথে থাকতে চাও না। তারপর আমার বাসায় চলে আসো। আমরা যতদ্দিন একসাথে সুখী থাকবো ততদিন একসাথে থাকবো। যখন একজনের মন উঠে যাবে দুজনেই সেটাকে মেনে নিয়ে আলাদা হয়ে যাবো।

-       তোমার জন্য এটা বলা সহজ! আমি একবার স্বামীর ঘর ছেড়ে আসলে আমার আশ্রয় বলে কিছু থাকবে?

-       এভাবে বলত পারলে! আমাকে তোমার এতো অবিশ্বাস হয়!

-       আরে বোকা সেটা বলিনি। আমাদের সম্পর্কটারতো কোন বৈধ স্বীকৃতি নেই। যখন আলাদা হয়ে যাবো তখন আমি কোথায় যাবো। স্বামীর ঘরেতো ফিরতে পারবো না। আর ছেলে-মেয়ের কাছে ফিরবো কোন মুখে! এই বয়সে তাদের ছেড়ে নিজের প্রেমিকের সাথে লিভিং করা মা-কে কি ওরা গ্রহন করতে পারবে?

-       তুমি কি সম্পর্কটা শেষ করে ফেলতে চাচ্ছো?

-       হ্যাঁ।

-       কেন করছো এমন! সমাজ-পরিবারের কথা ভেবে নিজের সুখকে এভাবে বিসর্জন দিবে?
-       মেয়ে হয়েতো জন্মাও নি এই যন্ত্রণা বুঝবে না।

মাসখানেক পরের কথা…



আজকে শেষবারের মতো তপু-মৌসুমি একসাথে সময় কাটাবে। আজকের পর আর তারা কোনো যোগাযোগ রাখবে না বলে সিদ্ধান্ত নিয়েছে। দরজায় টোকা দিতেই দরজা খুলে দিলো মৌসুমী। আজ একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, তপুর সামনে দাঁড়িয়ে এক সেক্স গডেস। পারফিউমের সৌরভে ভরে গেল তপুর চারপাশ। মৌসুমীর মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো তপুকে আকর্ষণ করছে। তপু আর দাঁড়াতে পারলো না। ভিতরে ঢুকেই জড়িয়ে ধরলো মৌসুমিকেকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলো তার ঠোঁট। মৌসুমিও তপুকে জড়িয়ে ধরলো দু হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে। দুষ্টুমির গলায় মৌসুমী বললো,

-       সোনা, একটুও ধৈর্য নেই, এসেই আমাকে খাওয়ার জন্য পাগল।



তপু কোন কথা না বলে মৌসুমীর বুক থেকে আঁচল খসিয়ে দিলো। মৌসুমীর বিশাল খাড়া খাড়া মাই দুটো তপুকে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু করে পড়ায় দারুন সেস্কী লাগছে মৌসুমীকে। মৌসুমীর লোভনীয় বিশাল নাভীর ফুটো তাকে টানছে। মৌসুমীকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলো, চুমুতে লাগলো, জিহবা দিয়ে চাটতে লাগলো পুরো পেট, চুষতে লাগলো মৌসুমীর নরম নাভীটাকে। মৌসুমী তপুর মাথা চেপে ধরলো, আবেশে তার চোখ বুজে আসলো। এবাবে কিছুক্ষণ চলার পরে খুলে দিলো মৌসুমীর ব্লাউজটা, বাউন্স করে বেরিয়ে এলো মৌসুমীর টসটসে জাম্বুরা দুটো। মৌসুমী কোন ব্রা পরেন নি।

-       তপু, আমি জানতাম তুমি পাগল হয়ে থাকবে এই-দুটোর জন্য তাই আর ব্রা পরিনি

তপুর ঠোঁটে আলতো চুমু দিলো মৌসুমী। তপু মৌসুমীর মাই দুটোকে কচলাতে লাগলো,মৌসুমী ব্যথায় আহ করে উঠলো, তারপরে চুষতে লাগলো, কামড়াতে লাগলো মাইগুলাকে। হালকা কামড় দিলো বোঁটায়। একটা মাই মুখে পড়ে আরেকটা টিপতে লাগলো হাত দিয়ে। মৌসুমী তপুর মাথা চেপে ধরলো তার বুকের সাথে।

-       উহউহউমমআহইসসসইস, তপু..সাক মি..আহ কামড়ে ছিড়ে ফেল..ওহওহ



তপু কামড়ে মৌসুমীর মাই দুটো লাল করে দিলো। ১০ মিনিট পর মৌসুমীর বুকের উপর ঝড় থামল, দু’জনেই হাপাচ্ছে। আবারও কিস করলো দুজনে। কাপড় খুলে নগ্ন হলো দুজনে। মৌসুমীর বিশাল পাছা ধরে টিপতে লাগলো, খামছাতে লাগলো তপু। তপুর ঠাটানো বাড়াটা আঘাত করছে মৌসুমীর গুদের আশেপাশে। মৌসুমী তপুকে আরও জোরে জড়িয়ে ধরলো। মৌসুমীকে এবার দাড় করালো দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে, মৌসুমীর মাইদুটো টিপতে লাগলো হাত দিয়ে আর চুমুতে লাগলো, চাটতে লাগলো মৌসুমীর নরম পিঠে। মৌসুমীর গুরু নিতম্বে চুমু দিলো,টিপতে লাগলো জোরে জোরে।

-       ওহ তপু, আমি পাগল হয়ে যাচ্ছি, আহমম.উমম

-       মৌসুমী তোমার শরীরের প্রত্যকটা অঙ্গ এতো সুন্দর….ইচ্ছে করছে খুব্লে খুবলে খাই।

-       এবার বিছানায় চলো সোনা।



তপু মৌসুমীকে নিয়ে বিছানায় ফেললো। তারপর চুমুতে লাগলো মৌসুমীর সুডৌল নরম উরুতে। তারপর মুখ রাখলো মৌসুমীর নরম ওয়েট টাইট গুদে। চুষতে শুরু করলো, মৌসুমী যেন পাগল হয়ে গেলো।

তপু গুদ চাটতে চাটতে গুদের ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করছে। মৌসুমী ছটফট করছে, পোদ উপরের দিকে ঠেলা দিয়ে তপুকে সরানোর চেষ্টা করছে। মৌসুমীর সব চেষ্টাই বৃথা গেলো, তপু মৌসুমীর পোদের দাবনা খামছে ধরে গুদে ঠোট ডুবিয়ে রাখলো। দশ মিনিট এক নাগাড়ে গুদ চেটে চুষে তপু গুদ থেকে মুখ তুললো। আকাশের ঠোট নাকে গুদের রস লেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে। মৌসুমী উঠে বসে প্রথমে তপুকে দেখলো তারপর নিজের গুদের দিকে তাকালো। ইস তার গুদের একি অবস্থা করেছে, গুদের রসে তপুর মুখের লালায় গুদটা চপচপ করছে।

-       মৌসুমী সত্যি বলছি তোমার গুদের রসের যা স্বাদ একদম রসগোল্লার রসের মতো। যতবার স্বাদ নেই ততবার মনে হয় নতুন কিছু। এতো স্বাদ কোনকিছুতেই নেই।



তপু এবার মৌসুমীর উপরে উপুড় হয়ে শুয়ে পড়লো। মৌসুমী টের পাচ্ছে গুদের মুখে রডের মতো শক্ত ধোনটা ঘষা খাচ্ছে, এতো সুন্দর জিনিষটা এখনো ঢুকাচ্ছে না কেন। মৌসুমীর আর সহ্য হচ্ছে না। তপু বুঝত পারছে এখন না চুদলে মৌসুমী বিগড়ে যাবে। তপু মৌসুমীর গুদে ধোনের মুন্ডি লাগালো। মৌসুমী এখন কিছুই ভাবতে পারছে না। ওর মাথা বনবন করে ঘুরছে, আজ শেষবারের মতো এই ধনটা তার গুদে ঢুকবে। একটু পরেই তার বুড়িয়ে যাওয়া গুদ ফালাফালা করে ধোন ভিতরে ঢুকে যাবে। তারপর কি হবে মৌসুমী জানেনা, জানতেও চায়না। শুধু জানে ধোন ঢুকার সাথে সাথে একটা তীব্র সুখ অনুভুতি হবে। তাই হলো, তপু এক ঠাপে গুদে ধোনের মাথা ভরে দিতেই একটা প্রচন্ড চিনচিনে ব্যথা গুদ বেয়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো। এতো উত্তেজনা আর কতো সহ্য হয়। ধোনের মাথাটা গুদে ঢুকে গেছে। মৌসুমীর এমন একটা অবস্থা হলো যে নিজেকে আর ধরে রাখতে পারলে না। ধোনটাকে আরো ভিতরে নেওয়ার জন্য ব্যথা সহ্য করেই চার হাত পা দিয়ে তপুকে শক্ত করে ধরে সজোরে নিচে নামিয়ে নিলো। ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। মৌসুমীর মনে হলো গুদে হাজার হাজার সুঁই ফুটলো, অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে।



তপু এক রাম ঠাপে ধোনের বাকী অংশ গুদে ভরে দিলো। মৌসুমীর শরীর পরপর কয়েকটা ঝাঁকি খেলো। উঃ উঃ তপু লাগছে গুস ছিড়ে যাচ্ছে বলে কোঁকাতে থাকলো। তপু মৌসুমীর দুধ খামছে ধরে জোরে ঠাপাতে থাকলো। মৌসুমি বললো,

-       তপু, তুমি শুয়ে পর, আমি তোমারর উপরে উঠবো। প্রতিদিন তুমি আমাকে চুদো, আজকে আমিই তোমাকে চুদব।

তপু তার কথামত শুয়ে পরলো। মৌসুমী তপুর পেটের দু পাশে তার দু হাঁটু রেখে বসলো। মৌসুমী বাড়াটা হাতে নিলো, আর তার কোমরটা উঁচু করে বাড়ার মাথাটা নিজের ভোদার মুখে সেট করলো। মৌসুমী কোন রকম দেরি না করে তার শরীরের ওজন বাড়ার উপর ছেড়ে দিলো আর বসে পরলো। একবারে পুরো বাড়াটা তার পেটের ভেতর ঢুকে গেলো। মৌসুমী তার তলপেটে তপুর ঘন বালের স্পর্শ টের পেলো। কোন রকম নড়াচড়া না করে ১ মিনিট তারা ঠিক সেভাবেই আটকে রইলো। ১ মিনিট পর মৌসুমী তার কোমরটা তুলতে আর নামাতে শুরু করলো। প্রতিবার এতোটুকু করে কোমর তুলতে লাগলো যেন খালি তার বাড়ার মাথাটা তার গুদের ভেতর থাকে। এর পর আবারো কোমর নামিয়ে পুরো বাড়াটা গুদে গেঁথে ফেলতে লাগলো। তপু তার দু হাত দিয়ে মাই দুটো ডলতে লাগলো তপু বললো,

-       মৌ, তোমারর মাইগুলা এত নরম আর সুন্দর। এই বয়েসি মহিলার মেয়ের এত সুডোল মাই আমি জীবনে দেখী নাই, হাত দিয়া ধরে পারতাসি না। মনে হচ্ছে কোন শিল্পীর চিত্রকর্ম। ইচ্ছে করছে ওইদুটোতে হারিয়ে যেতে

মৌসুমী তার কথা শুনে হেসে ফেললো।



৫ মিনিট পর দেখলো তপু তার মাই থেকে হাত সরিয়ে তার কোমরে হাত রাখলো। তপু হাত দিয়ে তার কোমর একটু উঁচু করলো আর নিচ থেকে থাপ মারতে লাগলো। তপু থাপ মারার গতি বাড়িয়ে দিলো। কিছুক্ষণ পর আর থাকতে না পেরে মৌসুমী তপুর বুকের ওপর শুয়ে পরলো আর থাপ খেতে লাগলো। তার বিশাল মাই দুটো তপুর শরীরের মাঝে চাপে পিষ্ট হতে লাগলো। মৌসুমীকে কাছে পেয়ে হাসান তপু তার ঠোঁট দুটো চুষতে লাগলো। মৌসুমী তার জিহ্বা তপুর মুখের গভীরে ঢুকিয়ে দিলো চরম সুখের আবেশে। এভাবে মিনিট দশেক চোদার পর হঠাৎ করে তপু তাকে জড়িয়ে ধরলো আর গড়িয়ে নিচে ফেলে তার উপরে উঠে এলো। বললো,

-       এইবার দিবো রামচোদা, আমারে শক্ত কইরা ধরে রাখো।

 

এই বলে তার শরীরের সর্বশক্তি দিয়ে গুদে থাপ মারা শুরু করলো। ব্যাল্যান্স রাখার জন্য আর মৌসুমী যেন দূরে সরে না যায় সে জন্য তার দুকাঁধে হাত টেনে ধরে রাখলো। মৌসুমীও তার দুই হাত দিয়ে তপুর দুই বাহু শক্ত করে ধরে রাখলো। তার এক একটা থাপে তার সারা শরীর কেঁপে উঠতে লাগলো। মনে হল তার মস্তিষ্ক যেন মাথা থেকে বের হয়ে আসবে। তার জীবনে (আজ পর্যন্ত) কেউ কোনদিন তাকে এত জোরে চোদেনি। তপু এভাবে তাকে প্রায় ৫-৬ মিনিট চুদলো। মৌসুমী তার ভোদা অনুভব করতে পারছিলো না, এতোটা অবশ লাগছিল। তপু মৌসুমীর পা দুটো নিজের কাঁধ বরাবর উঠিয়ে নিয়ে ওর দুই পা চেপে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে লাগলো। সেইসাথে ওর ক্লিটোরিসে আঙুল দিয়ে নেড়ে দিতে লাগলো। পাগল হয়ে গেল মৌসুমী, সমানে কোমর দোলাতে লাগলো আর উপর দিকে ধাক্কা দিতে লাগলো। মৌসুমীর গোঙানি যেন কেমন অনরকম লাগছিল, তপু বললো,

-       কি সোনা! মৌসুমী, কি হয়েছে

-       আর জোরে তপু, গতি বারাও। আমার হয়ে এসেছে, আর জোরে প্লিজ।

-       এতো জোরে দেওয়ার পরেও বলছো আরও জোরে কিগো তুমি!

-        চোদো, চুদে ভোদা ফাটিয়ে দাও



তপু বুঝলো মৌসুমীর আসলে অর্গাজমের সময় ঘনিয়ে আসছে। তপু আরো ধোন ঘুরিয়ে ঘুরিয়ে ডাইল ঘুটার মতো করে চুদতে লাগলো। মৌসুমী আআআআআহ আআআআআহ আআআআআহ আআআআআহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ হেসসসসসসসসসসসস করতে করতে তপুকে নিজের দিকে টানলো।

তপু উপুড় হয়ে তাকে চুদে দিতে লাগলো, মৌসুমী দুই হাতে তপুর চুল খামচে ধরে তপুর গাল কামড়ে ধরে ইইইইইইইইইইইইইইইইইইইইই করতে করতে শরীরে প্রচন্ড ঝাঁকি তুলে রস খসালো। তপু নিজের ধোনের মাথায় গরম রসের ছলক অনুভব করলো। রস খসার পর মৌসুমী নেতিয়ে পড়লো, তপুও আর কয়েক ঠাপ দিয়ে নিজের ধোন টেনে বের করে মৌয়ের ভুদার উপরে বালের সাথে ঘষাতে ঘষাতে আর ওর নরম দুধের কাঁপুনি দেখতে দেখতে পিচকারীর মতো মাল আউট করলো। মৌসুমির পুরো পেট এবং মাই পর্যন্ত মাল ছড়িয়ে পড়লো। তপু মৌসুমির দুধের সাথে মাল ঘষে দিলো আর নরম নিপলের সাথে তপুর ধোন ঘষালো। তারপর প্রায় আধ ঘন্টা জড়াজড়ি করে শুয়ে থাকলো দুজনে।

পরিশিষ্টঃ সমাজ-পরিবারের কথা ভেবে সত্যি সত্যি মৌসুমি আর তপুর সাথে কোন যোগাযোগ রাখে নি। তপুও নিজ থেকে কখনো যোগাযোগ করে নি। লোকচক্ষুর আড়ালে এভাবেই আচমকা যৌনতার মধ্য দিয়ে শুরু হওয়া প্রেমের সম্পর্কের সমাপ্তি হলো যৌনতা দিয়েই।
[+] 7 users Like Orbachin's post
Like Reply
#9
দারুন গল্প দাদা সাথে মৌসুমিকে প্রেগ্নেন্ট করে দিলে ভালো হত অনেক ধন্যবাদ গল্পের জন্য
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#10
উফ দাদা, আপনার গল্প পড়ে মনে হল মৌসুমিকে লাগিয়ে দিয়েছি।
Like Reply
#11
খুব ভালো লাগলো গল্পটা  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)