Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery স্ত্রীর শরীরসুধা
#1
[ লেখকের নাম streersorir ]


সোনালী-স্বপন

স্বপনের কথা

আমার নাম স্বপন , বয়েস ৪১ । অনেকদিন-ই বিয়ে হয়েছে আমার সুন্দরী স্ত্রী সোনালীর সঙ্গে , প্রায় ১৫ বছর হয়ে গেল । সোনালীর বয়স ৩৫ । এই বয়েসেও খুবই সুন্দরী ও । আমি একটু মোটা হয়ে গেলেও সোনালীর চেহারা আর স্বাস্থ্য খুবই সুন্দর রেখেছে । পাঁচ ফুট তিন ইঞ্চির টানটান চেহারাটা মেদ খুবই কম , কিন্তু যেখানে থাকার দরকার ঠিকই আছে । বিয়ের পরে কোনো প্রাকৃতিক নিয়মেই সোনালীর পশ্চাদ্দেশে একটা সুন্দর ভারী ভাব এসেছে । কিন্তু অর কোমরটা ঠিক বিয়ের সময়ের মতনই সুঠাম । তার ফলে যেকোনো ছেলেই ওকে দেখে চোখ ফেরাতে পারে না । তাই বর হিসেবে মাঝে মাঝে আমার গর্ব হয় । সোনালী এক মেয়ের মা । আমাদের মেয়ে সুকন্যা । ঠিক সোনালীর মতই দেখতে , ভীযন মিষ্টি । সম্পূর্ণ সুখী সংসার । 
এবার আমাদের জীবনের আরেকটা দিকের কথা বলি । যেটা নিয়ে আমরা আলোচনা না করলেও বুঝতে পারি । বিয়ের পর থেকেই আমি বুঝলাম সোনালীর চাহিদা মেটানো পরিপূর্ণভাবে আমার পক্ষে সম্ভব নয় । আমরা দুজনে বুঝতে পারলেও সোনালী এই নিয়ে কখনো অশান্তি করে নি । সঙ্গমের সময় বেশ কিছক্ষন আদরের পরে আমি ওকে উলঙ্গ করে করতে সুরু করি । অপেক্ষায় থাকি কখন অর চরম আরামের সময় আসবে । কিন্তু সেই সময় আসে না ..করতে করতে থাকতে পারিনা আমি । ওর পাগলের মত উত্তেজিত শরীর তাকে রমন করতে করতে কখন আমার শরীর চূড়ায় এসে যায় । সোনালী তখন আরো বোধহয় চায়, কিন্তু আমার আর দেবার ক্ষমতা থাকে না । ও কিন্তু রাগে না । প্রথম প্রথম দ্বিতীয়বার চাইতো কিন্ত পরে তাও বন্ধ করে দেয় । আসতে আসতে ঘুমিয়ে পরে আমার পাশে । আর কিছুদিন পরে এর হঠাত একটা কাজ চালানো সমাধান করে ফেলে সোনালী । আসতে আসতে আমার মুখটাকে নিয়ে যায় ওর অসভ্য জায়গাতে । আমি বুঝতে পারি ।সোনালী আনন্দে শীত্কার করে । আসতে আসতে চুমুতে চুমুতে পাগল করে দেই । সোনালী নিজের কোমর তুলতে থাকে প্রথমে আসতে আসতে , পরে জোরে জোরে । শেষে পাগল হয়ে যায় ও । আহ আহ করে নিজের সরির দোলাতে থাকে । আমি অবাক হয়ে যাই কিন্তু ছাড়িনা । শেষে পাগলের মত কোমর দোলাতে দোলাতে চরম সুখ নেয় সোনালী । ভালবাসার আনন্দে চেপে চুমু খায় আমাকে ।

আমি আর সোনালী অর এই চরম সুখের পরে জড়াজড়ি করে আদর করি নিজেদের । বলি ওকে কেমন লাগলো সোনা? জবাবে সোনালী আমাকে ভীযন আশ্লেষে একটা চুমু দেয় । বলে উহ তোমাকে নিয়ে আর পারিনা সোনা । এই অসভ্য কথা মেয়েদের জিগেস করতে আছে ? বোঝনা যেন ! এই প্রথম আমি তো চুড়াতে উঠলাম এতদিন পরে । আমি বললাম আগে মনে হয়নি কেন কে জানে ? সোনালী হাসল, বলল সত্যি বলব তোমাকে - এই আইডিয়াতা কিন্তু আমার নয় । শুনে আমি তো খুব অবাক - সেকি কে বলল? ও বলল প্লিস এর থেকে বেশি বলতে পারব না ।

সোনালীর এই আইডিয়া-র কথা নিয়ে আমি ভাবতে থাকি । কে ওকে জানালো এইভাবে সুখ পাবার কথা আমার থেকে? সে কি ছেলে না মেয়ে ? ছেলে হতেই পারে না , আমার বউ তো লাজুক, নিশ্চই মেয়েই হবে । ইশ তাকে নিশ্চয় সোনালী আমাদের যৌন জীবনের সব ইতিকথা বলেছে । সে সব জানে আমাদের সম্বন্ধে । নিশ্চয় ওর কোনো মেয়ে বন্ধুই হবে । ভাবতে ভাবতে বেশ উত্তেজিত হয়ে যাই আমি অফিসে বসেই । ভাবি আজকে রাতেই গিয়ে জানতে হবে । আর ওকে আবার আদরের সময় জিগেশ করব । 
রাতে বাড়ি ফিরে খাবার খাই । দেখি সোনালী একটা সুন্দর শাড়ি পরে । ঘামে ব্লাউস ভিজে গেছে , নিশ্চয় রান্নাঘরে ফ্যান নেই বলে । ইশ আমার বৌটার কি কষ্ট । মনে মনে ভাবি কালকেই তার ব্যবস্থা করব । খুবই ভালবাসি তো আমার বৌটাকে । ওর জন্য সব কিছুই করতে পারি আমি .. হ্যা সব কিছুই ! খাবার পরে মেয়েকে পড়াশোনা করায় সোনালী । রাতে আমি একটা গল্পের বই পড়ছিলাম । ও ঘরে ঢোকে নাইটি পরে । আমার সোজা চোখ চলে যায় স্তনের দিকে । স্তন দুটো পুরো সতেজ এই বয়সেও । আর ভেতরে কালো অন্তর্বাস পরেছে ও । আমি জানি কালো আর লাল পরা মানে ওর উত্তেজনা বেশি আছে । বিছানাতে আসতেই ওকে জোরে চেপে ধরি আমার সরিরের সঙ্গে । হিসহিস করে সোনালী বলে , কাল অফিস আছে কিন্তু বেশি হবে না । আমি বলি তাতে কি , তোমার মত সুন্দরীকে আদর না করে থাকা যায়? একটু ঘষাঘষিতে সোনালী ও গরম হয়ে যায় । উরু দিয়ে আমার পাজামার ওপর লিঙ্গে ঘষতে থাকে আসতে আসতে । আমি বলি এখনি গরম করে দিও না । অনেক সময় আছে । সোনালী বলে ওকে না ঠান্ডা করলে তো তুমি আমাকে ঠান্ডা করতে পারবে না ? আমি বলি তাহলে তোমার মিষ্টিটা আজকেও খাওয়াবে ? হাসে সোনালী বলে, জানো ঐটা করলে আমার সঙ্গমের চেয়েও বেশি সুখ হয়, কিছু মনে কর না । আমি বললাম তাহলে বল কে বলেছে ঐটা করতে ? হাসলো সোনালী , বলল বলব না এসব আমাদের মেয়েদের গোপন কথা । আমি আশ্বস্ত হলাম , মেয়ে তাহলে । বললাম কে? ও বলল এইটুকুই থাক । আমি বুঝলাম সময় আসছে । আসতে আসতে ও আমারটা খাড়া করে দিল । আর আমাকে ওর ওপরে উঠতে বলল । আমি না উঠে আসতে আসতে ওর নাভিতে চুমু দিলাম । ও কাতরে উঠলো, বলল এখনি? আগে করবে না? আমি বললাম না..বলে নাভিতে আসতে আসতে চুমু দিতে থাকলাম । বুঝলাম মনে মনে ও প্রচন্ড গরম হয়ে যাচ্ছে । ঘন ঘন নিশ্বাস পড়ছে আমার বৌএর । নাকের পাতা ফুলে উঠছে । উরুতে উরু ঘষছে | বললাম তুমি মনে হচ্ছে ঐটার জন্যে তৈরী? হাসলো সোনালী - অসভ্য । আমি বললাম তাহলে বল, কে বলেছে ঐটা করতে? প্লিজ । সোনালী বলল না না । কিন্তু আমি ছাড়ার পাত্র নয় । প্যান্টির ওপর দিয়ে ওর ভেজা তলপেটে কযেকটা চুমু দিয়ে সোনালীকে আরো পাগল করে তুললাম । বললাম ভিজিয়ে ফেলেছ এখনি ? হাসলো সোনালী (ভীযন মিষ্টি দেখায় ওকে ) বলল আজকে ভীযন উত্তেজনা হচ্ছে যেন জানি না । বললাম কে বলেছে বল আরো বেশি উত্তেজনা হবে । দুষ্টু হেসে ও বলল তুমি তাকে চেন । আমি বললাম তোমার বন্ধু ? ও বলল হ্যা । বললাম কে? সোনালী বলল তা বলতে পারব না । তুমি বুঝে নাও । ওর অন্তর্বাস পুরো খুলে নগ্ন করে দিয়ে দেখতে লাগলাম । ও বলল কি দেখছ? আমি বললাম সেই বন্ধু কি তোমার চেয়েও সুন্দরী? সোনালী হেসে বলল আমাকে পেয়েও মনে ধরছে না? বন্ধুর কথা মনে পরছে? আমি বললাম না, সে তোমার খুব ভালো বন্ধু, সব বলেছ নাকি তাকে? বলে আরেকটা চুমু তলপেটে । হিসহিস করে ও বলল কেন জানতে চাও? জিভটা ওর তলপেটে । বললাম এমনি । ও বলল আগে আমাকে আরো উত্তেজ্জিত কর তারপরে বলব ।

সোনালী সম্পূর্ণ উলঙ্গ । ওর তলপেটের মিষ্টি গন্ধে আমি পাগল । কি সুন্দরী বউ আমার । আজকে ওকে চূড়ায় তুলব আবার । ও চরম সুখ পাবে , ও-ও জানে আর আমিও । আর সেটাই নিশ্চয় চায় সোনালী । আমার পুরুষাঙ্গের থেকে আমার জিভ-এ আরো ভালো হাতিয়ার হোক না ! আলতো করে একটা দাঁতের চাপ দিতে শিউরে উঠলো ও । অসভ্য মেয়ের মত কথা না বলে চাপা শীত্কার করে উঠলো....উমমম করে । আরেকটা আলতো কামর আরেকটা শীত্কার আঃ ওর মধ্যে তীব্র কামার্তা নারীকে আজ বার করে আনব । দুহাতে স্তন চেপে ধরলাম..হিস হিস করে সোনালী বলল আজ কি হলো তোমার? বললাম তোমার ভেজা তলপেটটা দারুন লাগছে । সোনালী বলল আমারও আজ শরীরে বেশ গরম , তোমার আদুরে বউ আমি আজ । আমি বললাম যে মেয়েটি তোমাকে আদুরে বউ বানালো তার নামটা তো বলছ না ! সোনালী বলল বললে কি করবে? তার কথা না ভেবে আমার কথা ভাব ইশ..তোমারটা খাড়া হয়ে গেছে? বলে হাতটা বাড়িয়ে ধরল । উফ কি জোরে কচলাছে । আমি ছাড়িয়ে নিয়ে পুরো জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম । সোনালী আরামে ঠেলে ঠেলে দিছে কোমরটা । ওর প্রচন্ড উত্তেজনা হচ্ছে চোখ বোজা বুক ঘন ঘন উঠছে আর নামছে । পাদুটো আমার পিঠের ওপর তুলে দিয়েছে । পুরো তৈরী চরম সুখের জন্য । আমার জিভটা পুরো ওর ভগাঙ্কুর স্পর্শ করছে বুঝতে পারছি । সোনালী আঃ আহঃ মাগো বলে শীত্কার করছে । আমি বললাম কিগো মস্তি হচ্ছে? সোনালী বলল..মাগো এই মস্তি না পেলে মরে যাব .. ইশ এত সুখ চোষাতে আগে কেন জানতামনা মাগো ।আমি বললাম এবার বল কে জানালো তোমাকে? সোনালী হিসহিস করে বলল, আমার সবচেয়ে অসভ্য বন্ধু কে ? আমি বললাম জানিনা তো । তোমার বন্ধুদের অসভ্যতা করতে দাওনি তো আমার সঙ্গে কিকরে জানব । হাসলো সোনালী, পারমিতা . বুঝলে...এবার শান্তি তো? ইশ খাও আর পারছিনা । আমি একটু অবাক । এত শান্ত শিষ্ট মেয়ে.. সে নাকি সোনালীকে এইসব শেখাচ্ছে ভাবা যায়? উত্তেজিত হয়ে আসতে আসতে জিভটা পাগলের মত চুষতে সুরু করলাম । সোনালী বুঝলো এবার ওর আসছে । প্রচন্ড জোরে জোরে কমর ওঠানামা করছে ওর । আমি ওর পাছাটা চেপে ধরেছি । ইশ ভাবছি এইভাবে যদি ও সঙ্গম করত আমার সঙ্গে তাহলে কি আমি রাখতে পারতাম? আগে নাচ সিখত সোনালী, টাই খুব ভালো কমর দোলাতে পারে । ওর এই সুন্দর কোমরের সঙ্গে কি আমি তাল রাখতে পারি? কি সুঠাম ছন্দ । মিষ্টি হেসে আমার সোনা বউ বলল. উফ আর পারছিনা..আমার আসছে জোরে জোরে চোষ আহ্হঃ মাগো বলতে বলতে ..পাগলের মত কোমর দোলাতে দোলাতে সোনালী দাতে দাত চেপে ধরল । আর তিরতির করে বাড়িয়ে এলো ওর রাগ রস । তীব্র অসভ্য সুখে আর লজ্জায় আমার মিষ্টি বউ আমার মাথাটা চেপে ধরল ওর তলপেটে নিবির ভালবাসায় ।

এবার একটু সময় নিয়ে সোনালী আর পারমিতার কথা বলা যাক । সোনালীর শরীর যেমন টানটান ইউরোপীয় নারীদের মত , পারমিতার শরীর বাঙালি নারীদের মত । সোনালীর টিকলো নাক, ফর্সা রং , বুক মাঝারি , নিপল গোলাপী , হালকা কালো যৌনকেশ , পাছা থাসালো হলেও মাঝারি, পারমিতা ঠিক যেন বাংলার বধু, বুকভরা মধু । পারমিতাকে আমি কখনো নর্মসহচরী হিসাবে ভাবিনি, কিন্তু শাড়ির ওপর দিয়েও বুঝি, যে অর বেশ ভরাট স্তন, বড় নিতম্ব , রসে টইটম্বুর দেহ । একটু কালো, অনেকটা সন্ধ্যা রায় যদি কালো হতেন , ঠিক সেইরকম, উছতায় সোনালীর চেয়ে দু তিন ইঞ্চি ছোট । ফ্যাশন শো হলে পারমিতা সোনালীর কাছে লাগবেই না , প্রথম রাউন্ড-এই বেরিয়ে যাবে, কিন্তু যৌনতা তো ফ্যাশন শো নয়, বিশেষ করে বাঙালি ছেলেদের যৌনতা । আমরা দেহে কম মনে বেশি । পারমিতার কথাও (আমি যতটুকু শুনেছি ) রসালো বাঙালি বৌদিদের মত । যাকে বলে দুষ্টু বৌদি । পারমিতা সোনালীর অনেকদিনের বন্ধু, স্কুল জীবনের, তাই অনেক দুষ্টুমি-ই ওরা একসঙ্গে করেছে । আমি ব্যাঙ্ক-এর অফিসার , পারমিতার বর রবি এম এন সি তে বিসনেস ডিরেক্টর । একসঙ্গে মদ না খেলেও ওদের সঙ্গে সামাজিক সম্পর্ক বেশ ভালই । তবে অর বরের সঙ্গে বেশি দেখা হয়নি আমাদের । সোনালী আর পারমিতা দুজনেই বাংলা মিডিয়াম । তবে সোনালীর কলেজে বেশ কিছু অবাঙালি থাকার ফলে অর ইংলিশটা বেশ ভালই হয়ে গেছে । দুজনেই গৃহবধু , দুজনেই সুন্দরী , কিন্তু দুজনে দুরকম । 
পাঠকরা মার্জনা করবেন, শুরুতে যেভাবে সোজা বিছানায় নিয়ে গেছিলাম, আজকে সেভাবে কিছু বললাম না , কারণ পরের ব্যাপারগুলো বলতে গেলে এই বর্ণনাগুলো অপরিহার্য । বলা বাহুল্য সোনালী আর পারমিতা দুজনেরই সম্বন্ধ করে বিয়ে ।

সোনালীর সঙ্গে বিয়ের প্রথম রাতটা আমার দারুন কেটেছিল । সোনালীর নরম সুন্দর শরীর দেখে আমি পাগল হয়ে গেছিলাম । চুমু আর আদরে সারা দেহে ওকে ভরিয়ে দিয়েছিলাম । নববধু সোনালী-ও আমাকে বেশ সেই তুলনায় ভালই আদর করেছিল । কিছুক্ষণ আদরের পরেই দুষ্টু মেয়ে হালকা শীত্কার শুরু করে । কোনো কথা না বলে অসভ্য , উমম আহঃ - এই কথাগুলো সুন্দরী মেয়েদের মুখে শুনতে যে কি ভালো লাগে তা প্রথম বুঝলাম । সঙ্গমের আগে লজ্জাভরে হলেও আসতে আসতে আমি সোনালীর হাতটা আমার লিঙ্গে দেওয়াতে ও আমাকে আদর-ও করেছিল আস্তে আস্তে । দুষ্টু হাসছিল ও মৃদু মৃদু । তখন তো আমি জানতামনা যে ও আসলে বেশ দুষ্টু । কিন্তু ভিসন ভালো ভালবাসতে পারে । এই পনের বছর ধরে খুব আদরে আনন্দে কেটেছে আমাদের । কিন্তু সঙ্গমে চরম সুখ একসঙ্গে দুজনের বেশি হয়নি । এটা দুজনে বুঝতে পারলেও আমরা কোনো দোষ দেইনি একে অপরকে । এরকমই হয় বলে মেনে নিয়েছি দুজনেই । কিন্তু হঠাত সঙ্গমের সময় এই পারমিতার কথা কেন জানিনা আমাদের নতুন উত্তেজনা এনে দেয় । আর সোনালী যে এইভাবে চুড়ায় উঠতে পারে ঐখানে চুমু আর জিভ দিলে, আমি কখনো ভাবিনি এত । কিন্তু সোনালীর মধ্যে যে সেই আদিম নারী আছে , যে নিজেকে যৌনতার চরমে নিয়ে যেতে প্রচন্ড উপভোগ করে , আর সেই সময় ও কোনো বাধা মানে না সেটা প্রথম জানলাম আমি । সেটা আমার কাছে প্রচন্ড উত্তেজক মনে হলো । হঠাত মনে হলো , কি ভাবছিল সোনালী? চোখ বুজে ? কোনো ফ্যান্টাসি করছিল কি ও? কাউকে ভাবছিল ? অন্য কাউকে নাকি? ভেবেই বেশ উত্তেজিত হয়ে গেলাম আমি । পাজামার তলায় কেন জানিনা লিঙ্গটা লোহার রড হয়ে গেল । ইশ কি ভাবছি আমি ? সোনালী তো আমার নিজের স্ত্রী, বিয়ে করা মন্ত্র পরা বউ । বাঙালি শাঁখা-সিন্দুর পরা বউ কি পরপুরুষকে ভাবতে পারে ? নিজের নরম দেহ পিষছে অন্য পুরুষ - ইশ ভাবতেই পারে না একদমই । অন্য দিকটা আমাকে বলল কেন পারে না স্বপন ? নারীও কেন পুরুষের মত চরম সুখ চাইবে না ? সোনালীর মনেও তো আসতে পারে এক দামাল পুরুষ , যে অসহ্য আদরে অর টানটান গোলাপী স্তনবৃন্ত ভরিয়ে দেবে , শিরশিরে আদরে অর নাভিকে আরো ভরাট করে তুলবে , পেশল বাহুতে সোনালীর নরম শরীরটা নিবিড়ভাবে পিষ্ট করবে । না না এসব ভাবব না আমি ! আমাদের পনের বছরের বিয়ে, এই সংসার , সুকন্যা আমাদের মেয়ে , এসব ছেড়ে আজেবাজে এইসব কথা ? পাশ্চাত্য সভ্যতার কুফল , হতেই পারেনা বাঙালি মেয়েরা এইসব ভাববে । কিন্তু তবে পাগলের মত সুখ কেন পাচ্ছিল ও ? যাহোক । কিন্তু পারমিতার কথা ওকে জিগেস করার পরে জীবনের এক নতুন দরজা খুলে গেল আমাদের , একটু ধৈর্য ধরে থাকুন বন্ধুরা... আর আমাকে বলুন আপনারা কি ভাবছেন , আমি আছি, আপনাদের সঙ্গে , এখন ছোট্ট একটা ব্রেক
[+] 1 user Likes ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Bug 
থ্যাংকস... আশা করি পুরো গল্পটা পোস্ট করবেন...
[+] 1 user Likes Milf_lover's post
Like Reply
#3
আপডেট দেন প্লিজ
Like Reply
#4
সোনালী আর পারমিতার কথা তো শুনলেন , এবার চলে যাই সেখানে যেখান থেকে সুরু করেছিলাম । দ্বিতীয়দিন সোনালী ওর রাগমোচনের (চরম সুখ ) পরে আদর করতে করতে আমাকে বলে দিল এই সুখের কথাটা ওকে প্রথম ওর বন্ধু পারমিতা বলে ।ওই সুনে আমার কেমন কেমন লাগে । ওকে জিগেশ করি কিকরে সুরু হলো । তখন সোনালীর দুই উরুর মধ্যে আমার লিঙ্গ । একটু আগেই চরম সুখ পেয়েছে আমার সুন্দরী বউ । আমার গলা জড়িয়ে বলে বলব ? একটু অসভ্য কথা কিন্তু , বলে আবার আমার লিঙ্গে চাপ দেয় । অর গলা জড়িয়ে চুমু দিয়ে বলি , বলি না , এখন তো অসভ্য কথা আলোচনা করারই সময় , লজ্জা কি? সোনালীর শরীর তখন আচ্ছন্ন আদরে । বলে ও খুব অসভ্য জানো তো । আমি বলি কেন ? সোনালী বলে বিয়ের পর থেকেই ও জিগেশ করতে সুরু করে , আমি কেমন আদর খাই, কেমন আদর করি তোমাকে এইসব । আমি বললাম তুমি কি বললে ? সোনালী হেসে বলল প্রথম প্রথম তো কিছুই বলতাম না আর ও বারবার জিগেশ করত । আমি বললাম তারপরে? সোনালী বলল পরের দিকে একটু একটু করে বলতাম আর ও-ও একটু একটু করে বলত । আমি বললাম সেকি, বিছানায় কি করি ওকে বলতে ? সোনালী হাসলো, তুমি হয়ত জাননা অনেক মেয়েরাই বন্ধুদের সঙ্গে আলোচনা করে । কলেজে আমাদের যেসব মেয়েদের বিয়ে হয়ে যেত তাদের তো পাগল করে দিত বিয়ের পরে আসলে । তবুও তো ভালো আমার কলেজ পাশ পরার পরে বিয়ে হয়েছে । বললাম কি বলত ও? সোনালী হাসলো বলত ওর বর ভীযন ওকে আদর করে আর পাগল করে দেয় । কোনো রাতে ছাড়ে না একদম । ঘুমোতেই দেয় না ওকে আর অর চোখে কালি পরে যাচ্ছে । আমি বললাম কি কি করে ওকে তাও বলত ? সোনালী হাসলো, কেন তুমি জানতে চাও নাকি? সোনালীর তলপেটে একটা আলতো সুরসুরি দিয়ে বললাম জানতে চাইলেই কি বলবে তুমি ? সোনালী হাসলো.. ইশ অসভ্য..সুরসুরি দিও না.. আবার কাম উঠে যাচ্ছে । আমি আরো সুরসুরি দিলাম..ও কিছু বলছে না..আর একটু একটু ভিজে যাচ্ছিল আমার বৌএর ওই জায়গাটা । হিসহিস করে সোনালী বলল পারমিতার বর রবি ওকে বিয়ের পরে স্বভাব খারাপ করে দিয়েছিল । ও বলত রাতে দুবার না দিলে নাকি রবির চলতই না । আর তার কিছুদিন পরে নাকি, পারমিতারও অভ্যেস হয়ে গিয়েছিল । বাপের বাড়ি গেলে এক দুদিনের বেশি থাকতেই পারত না । আমি বললাম সেকি রোজ দুবার করে ? আমাদের তো একবারই হয় । দুবার করে দিলে ক্লান্ত লাগে না ? সোনালী বলল পারমিতার আগে খুব ক্লান্ত লাগত, সকালে ঘুমে চোখ জড়িয়ে আসত, সংসারের কাজ করতে করতে । কিছুদিন পরে অর ঐটাতে অভ্যেস হয়ে যায় । তারপরে বলত নাকি ওটা ছাড়া ও নিজেই থাকতে পারত না । রবি অফিসের কাজে বাইরে গেলে অর শরীরটা গরম হয়ে থাকত খুব, ফিরে এলেই, রবি ওকে ঠান্ডা করত । আমি বললাম কি করত গরম হলে ? দুষ্টু হাসলো সোনালী , তুমি জেনে কি করবে , আমাদের মেয়েদের নিজেদের ঠান্ডা করার উপায় আছে । সবসময় বরকে পাওয়া যায় নাকি ? আমি বললাম তোমাকে বলেছে ও ? হাসলো সোনালী এসব মেয়েরা সবাই জানে, বলার কি আছে । আমি অর তলপেটে সুরসুরি সুরু করে দিলাম আসতে আসতে । বললাম.. পুরো ভিজে গেছ তো তুমি ? সোনালী হাসলো, বলল এইসব আলোচনাতে ভিজবে না , তুমি-ই তো সুরু করলে আগে । আমি ঘসছি আঙ্গুলগুলো সোনালীর ভগাঙ্কুরে । বললাম কিকরে নিজেকে ঠান্ডা করত পারমিতা বলনা? প্লিস । হাসলো সোনালী , খুব জানবার ইচ্ছে তো পারমিতার সম্পর্কে ? অসভ্য , বলে দেব ওকে? দেখি পুরো ভিজে গেছে ওর । সাহস পেয়ে বললাম , শুরু করতেই ভিজে গেছে এরকম, আরো বল, আরো ভালো লাগবে তোমারি । সোনালী হাসলো, বলল নিল ছবি এনে দিত রবি আর ও দেখত । সেটাও অর অভ্যেস হয়ে গেছিল । বললাম সেকি তুমিও দেখেছ নাকি? হাসলো সোনালী , বলল সুধু একবারই । ওই দেখিয়েছিল । ওদের বাড়িতে । সেটা থেকেই তো এই নতুন আদরটা শিখলাম । একটি বিদেশী ছেলে আর মেয়ে করছিল । পারমিতা বলল, মেয়েদের এতে নাকি সহজেই চরম সুখ হয় । আমি বললাম তোমরা দুজনে একসঙ্গে নিল ছবি দেখেছিলে ? সোনালী বলল, কি আর করি , ও বলল...তাইত । আমি তখন বেশ গরম । বললাম রবি বাড়ি ছিলনা? সোনালী বলল ও তো অফিসে ছিল । শপিং-এর পরে পারমিতা ওদের বাড়িতে দেকে নিয়ে গেল, তখন দেখলাম । বললাম তোমার দেখে উত্তেজনা হয়নি? সোনালী বলল হবে না আবার, পুরো ভিজে গেছিল । আর ঐসময় পারমিতা আরো দুষ্টু দুষ্টু কথা বলছিল । তুমি আমাকে কিভাবে আদর কর, রবি ওকে কিভাবে আদর করে সেইসব কথা । ও বলছিল নিজেদের মধ্যে মেয়েরা আলোচনা করলে কোনো দোষ নেই । আমি বললাম তুমি বললে আমাদের কথা ? হিসহিস করে সোনালী বলল , ঐসময় মেয়েদের মধ্যে কোনো লুকোছাপা থাকে না । আমরা দুজনেই তখন পাগলের মত গরম । আমি বললাম পারমিতা এত মিষ্টি মেয়ে আর এইসব বলবে ভাবতেই পারছিনা । সোনালী হাসলো বলল..আহ আমার ভিসন উঠে গেছে এসব শুনে , আবার ঠান্ডা করতে হবে । নয়তো থাকতে পারছিনা । আমি সুযোগ পেলাম । সোনালীকে বললাম দেব আগে তোমরা কিকরে ঠান্ডা হলে বল? হিসহিস করে সোনালী বলল, পারমিতা আমাকে বলল সিনেমার ছেলেটাকে আমার শরীরের ওপরে ভাবতে বলল তাতে উত্তেজনা হবে । আমি বললাম তুমি ভাবলে? সোনালী বলল, ঐসময় আর কিছু করার উপায় ছিলনা , দুজনের যা অবস্থা হয়েছিল ঐসব দেখে । চোখ বুজে, দুমিনিট ভাবলাম আর তারপরেই সব ভিজে গেল আমাদের দুজনেরই ।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#5
আমি বললাম তুমি ভাবলে সিনেমার লোকটিকে ? হাসলো সোনালী, সরি কিছু মনে করনা , ওই সময় থাকা যায়না আর , তুমি তো ছিলে না, অর বর-ও ছিলনা কি করব আমরা বল? আমি জবাবে অর ওখানে আরো চুমু দিতে শুরু করলাম । সোনালী পাগলের মত কোমরের দোলা দিতে দিতে স্বর্গে উঠলো । দুজনে চেপে ঠেসে ধরলাম পরস্পরকে । চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম একে অপরকে । হিসহিস করে সোনালী বলল আমার হয়ে গেছে , তুমি কি করবে ? আমি বললাম এস ঢুকিয়ে দেই । সোনালী বলল না থাক আজকে ইচ্ছে করছে না । তুমি করে নাও নিজে নিজে । পাশের ঘরে গিয়ে আমি ভাবছি । সোনালী আজকাল কি অসভ্য হয়ে গেছে । সিনেমার নায়ক-কে ভাবছে । কিন্তু তখন আমার বিবেক বলে উঠলো , তুমি নিজে কি? ছোটবেলা থেকে, পাড়ার মেয়ে, হিন্দি সিনেমার নায়িকা, বৌদি কাউকে তো স্বপ্নে ছারনি । গভীর আশ্লেষে তাদের নিজের বিছানাতে নিয়ে এসেছ স্বপ্নে । আর বউ করলেই রাগ? লিঙ্গটা ঘষতে ঘষতে ভাবলাম সোনালীর অত সুন্দর শরীর, কোনো দামাল পেশীবহুল ছেলের সঙ্গেই ওকে বোধহয় মানায় । ভাবতেই আমারটা লোহার রড হয়ে গেল । দেখলাম আমার ফর্সা সুন্দরী শিক্ষিতা স্ত্রী অন্য একজনের খুব কাছে একলা ঘরে } সেই পুরুষটির রূপে মুগ্ধ ও । মুখতুলে তাকাতেই সেই পুরুষ চুম্বন একে দিল আমার স্ত্রীর অধরে । দুজনে দুজনের অধরসুধা পান করছে নিবিড়ভাবে । আর পুরুষটির হাত আমার স্ত্রীর সারা শরীরে খেলা করছে । কিছুই করতে পারছেনা ও । রূপের আকর্ষণে রূপবতী নারী ধরা পরেছে । পেশল শরীর দিয়ে পুরুষটি পিষছে আমার স্ত্রীকে । চোখ বোজা সোনালীর । একে একে আমার স্ত্রীর পরনের সব কাপড় খুলে দিছে পুরুষটি । ইশ কিসব ভাবছি আমি .. কিন্তু সোনালী-ই তো বলল । নিশ্চয় ও নগ্ন হবার কথা ভাবছিল ছবি দেখতে দেখতে । আমার সামনে তখন আরেকটা ছবি চলছে । সোনালীর নগ্ন শরীর পেশল পুরুষটি ভালবাসায় ভরিয়ে দিছে । আর ও কি করছে ওরা ? উরুর হালকা চাপ দিয়ে পুরুষটিকে নিজের শরীরে ডাকলো সোনালী । ভালবাসছে ওরা । পুরুষটি সোনালীর ওপরে । সোনালীর উরুর তার উরুর সঙ্গে ঘন । সোনালী হাত দিয়ে ধরে বুঝলো আমার পুরুষাঙ্গের চেয়ে অনেকটাই বড় সেই পুরুষটির পুরুষাঙ্গ । ঠিক সোনালীর সুন্দর শরীরের সঙ্গে মানানসই । শিবরাত্রির দিন এইরকম পুরুষাঙ্গই চায় মেয়েরা । কাঁপা কাঁপা হাতে সোনালী আদর করলো তার স্বপ্নের পুরুষের ঐখানে । ওর আদরে আরো বড় হয়ে গেল । হিসহিস করে নিজের তলপেট আরো ঘন করলো সোনালী । আর তারপরে আসতে আসতে সোনালীর শরীরে প্রবেশ করলো পুরুষটি । আমার বিবাহিতা স্ত্রী তার গুরু নিতম্ব দোলাতে দোলাতে সুখ দিতে থাকলো পুরুষটিকে । কি ভালো লাগছে সোনালীর । পুরুষটির লিঙ্গ গেঁথে যাচ্ছে সোনালীর ভরাট ভেজা তলপেটে । আদরে আশ্লেষে সোনালী কামবাসনা জানাচ্ছে পুরুষটিকে মধুর শীতকারে । ইশ । আর পারলাম না । আমার হয়ে গেল । তারপরে সোনালীর পাশে গিয়ে ঘুমিয়ে পরলাম ।

তার ঠিক পরের রাত । সোনালীকে আসতে আসতে আদর করে উত্তেজিত করছিলাম । হঠাত সোনালী হেসে বলল, এই কালকে আমরা নিল ছবি দেখছিলাম বলে তুমি রেগে যাওনি তো ? আমি সুযোগটা নিলাম । ওর স্তনে সুরসুরি দিতে দিতে বললাম রেগে যাব কেন? তোমরা দুজনে মস্তি করছিলে তো । তোমরা কি পরে ছিলে? সোনালী হাসলো বলল, পারমিতার বাড়িতে দুজনেই শাড়ি ছেড়ে নাইটি পরে ছিলাম তো । আর ওদের বেডরুমে খাটে শুয়ে শুয়ে দেখছিলাম । বললাম ভিজে গেছিল ? ও হাসলো বলল যাও অসভ্য কিসব যাতা বলছ । আমি সোনালীর নাভিতে আর তলপেটে সুরসুরি দিয়ে বললাম বলই না লজ্জা কি ? সোনালী হেসে বলল আমাদের দুজনেরই ভিজে গেছিল অনেকটাই । বললাম সিনেমার ছেলেটাকে ভাবছিলে বলে ? সোনালী বলল হ্যা খুব ভালো দেখতে ছিল । পারমিতা কিসব অসভ্য অসভ্য কথা বলছিল ওকে নিয়ে । আমি তলপেটের গভীরে আদর করতে করতে বললাম, কি বলছিল বলনা ? সোনালী বলল না আমি বলতে পারব না , তুমি রেগে যাবে । বললাম রাগব না সোনা , তোমার আরাম হলে তো আমার ভালো লাগবে । সোনালী আদরে গলে গলে যাচ্ছে, বলল সত্যি ? বলে আমার লিঙ্গতাকে ধরে কচলাতে লাগলো । আমি বললাম আমারটার মত বড় ছিল লোকটার? সোনালী দুষ্টু হাসলো , বলল আরো বড় । সেটাই পারমিতা বলছিল । যদি ওই লোকটা আমাকে ঢোকায় , তাহলে নাকি আমি পাগল হয়ে যাব । বললাম তোমার কি তাই মনে হয় ? সোনালী হাসলো বলল না ঢোকালে কিকরে বলব, তোমারটাই তো সুধু নিয়েছি , বলে আমারটা ঘষতে লাগলো উরু দিয়ে । আমি পাগলের মত ওকে ঠাসতে লাগলাম ,ওর বুক নাভি পাছা সব জায়গায় আদর করতে লাগলাম । বললাম আরো কি নিতে ইচ্ছে করে নাকি? সোনালী দুষ্টু হাসলো । বলল না আমি তো বিবাহিত । সেটা তো অসম্ভব । আমার সতী বুকে সারা সরিরে আদর দিতে দিতে ওর ওপরে উঠে পরলাম । সোনালী পা ফাক করে দিয়ে বলল ভিসন গরম আছি, ভালো করে অনেকক্ষণ ধরে দাও গো । সোনালীর ওই নরম তলপেটের স্পর্শ আর পাছার দোলাতে আমি পাগলের মত সঙ্গম করতে সুরু করলাম । মনে মনে ভাবছি কেন পারবনা ওই সিনেমার লোকটির মত করতে আমি ওকে ? সোনলিও দারুন জোরে জোরে পাছা দোলাচ্ছে আঃ । আমি আর থাকতে পারলাম না । বললাম আসছে আমার । সোনালী কাতরভাবে বলল, আমার এখনো হয়নি, আরো একটু দাও না বলে একটা মদির পাছার দোলা দিল । তারপরে আরো একটা , আমি থাকতে পারছিনা । সোনালী বলল প্লিস অনেকক্ষণ ধরে কর সোনা , আজ ভিসন আরাম হচ্ছে বলে আরেকটা জোরে পাছার ধাক্কা দিল , আমি বললাম আর পারলামনা , নাও । সোনালী হিসহিস করে বলল, আমার হয়নি, প্লিস আরো দাও । আমি অর নিচে মুখ রাখলাম । সোনালী হাসলো, বলল, পারমিতা কি বলেছে যেন? এইসময় সিনেমার ছেলেটাকে ভাবতে । অর ওখানে চুমু দিয়ে বললাম , তাতে আরাম হবে? ও বলল জানিনা, তুমি চোষ আমি পারছিনা । বলে চোখ বুজলো । বললাম ভাবছ নাকি ওই লোকটাকে ? সোনালী বলল উমমমম । আমি জিভটা দিয়ে চুসছি আর সোনালী কাতরাচ্ছে আরামে । সুখের শীত্কার । ওহ মাগো বলে কাতরাচ্ছে আমার বউ, অন্য এক পুরুষকে ভেবে । পাগলের মত কমর দোলাচ্ছে । আমি জিভটা আরো ভেতরে দিয়ে আল্টো আল্টো কামর দিলাম । সোনালী প্রচন্ড শিউরে উঠলো আর সারা শরীরটা অর ধনুকের মত শক্ত হয়ে গেল । সুন্দর চিবুকটা উচু করে স্বর্গে উঠলো আমার বউ । রাগরসে ভরিয়ে দিল আমার জিভ । বলল সোনা, তুমি কি ভালো আরাম দিলে গো!
[+] 2 users Like ronylol's post
Like Reply
#6
Good story.
Repped you.
Story written by "streersorir" in another forum.
Like Reply
#7
Darun
Like Reply
#8
আমার বুকের মধ্যে সোনালীর উলঙ্গ শরীর । আদরে ভালবাসায় ও পাগল । গুনগুন করে গান গাইছে - এই রাত তোমার আমার , ওই চাঁদ তোমার আমার । এখন আমাদের মধ্যে আর কেউ নেই , কোনো কাম নেই, সুধু মিষ্টি আদর । সোনালী পুরো ঘেমে গেছিল, এখন শরীর পুরো ঠান্ডা আমাকে চেপে ধরে বলল, তুমি আমাকে বোঝো, ভীসন ভালো তুমি ।

এরপরে আসতে আসতে এই ব্যাপারটাই নিয়ম হয়ে গেল । সোনালী আজকাল আগেই খেতে বলে আমাকে আর শারীরিক সুখ নেয় । এর মধ্যে আমি সোনালীকে একদিন জিগেশ করলাম পারমিতা আর তুমি আর নিল ছবি দেখনি ? সোনালী হেসে বলল আজকাল তুমি-ই তো নিল ছবির আদর দাও, আর কি করব দেখে? ও তখন সুধু অন্তর্বাস পরে আমার কোলে বসে । জবাবে আমার অন্তর্বাসের ওপর দিয়ে আসতে করে স্তন-এ চাপ দিয়ে বললাম দেখতে পর আরেকদিন , অন্য একটা সিনেমা , অন্য কিছু ভাবার পাবে । সোনালী হেসে বলল, হ্যা পারমিতা বলেছিল যদিও একদিন আসতে । অর বর রবি তো খুবই ব্যস্ত । তবে আগামী সপ্তাহে অর ভাগ্যে সিকে ছিড়েছে , রবি ওকে নিয়ে মন্দারমণি বেড়াতে যাচ্ছে । আমাদের বলেছিল, রিসর্টের ভাড়া অনেক বলে কাটিয়ে দিয়েছি । আমি বললাম, কেন, আমার তো একটা ভালো উন্নতি হলো, এখন তো আমরা যেতেই পারি । সোনালী খুব খুশি হলো সুনে, বলল সত্যি ? সেরকম করে বলনি তো? বললাম আমার সোনা চাইলে সব করতে পারি । ও বলল ঠিক আছে পারমিতা খুব খুশি হবে সুনে, বলেছিল একসঙ্গে বেড়াতে গেলে খুবই ভালো হয় । ওদের গাড়িতেই যাওয়া হবে, অন্য ভাড়াও লাগবে না , সুধু রিসোর্টএর তা আমরা দিলেই হবে । আমি বললাম ওখানে তো যাবে তোমার কি সুইম সুট আছে ? সোনালী হাসলো তোমাকে বলিনি , পারমিতা ওই মন্দারমনির বাজার করতে গেছিল , অর সঙ্গে গিয়ে আমি দুটো কিনেছি । আমি বললাম কি কি পর দেখি একটু ? সোনালী হাসলো, এখানে পরে কি হবে, মন্দারমনিতেই পরব, তখনি দেখতে পাবে । প্রাইভেট রিসোর্ট, বাজে লোক থাকবে না , তাইত পারমিতা বলল । আমি বললাম পারমিতাও কিনেছে ? হাসলো সোনালী, বলল কেন পারমিতাকে ওই পোশাকে দেখতে ইচ্ছে করছে নাকি? আমি বললাম তোমার ফিগার-এর কাছে ওর ফিগার লাগেই না । ও খুশি হলো একটু । আমার কোলে ঠেসে বসলো যাতে আমারটা আরো ঘষে যায় । আমারটা পুরো খাড়া । সোনালী হেসে বলল জানো , ও আমার চেয়ে অনেক অসভ্য । ছেলেরা দেখলে অর খুব ভালো লাগে । তাই বরের অফিসের পার্টিতে সব পাতলা শাড়ি পরে যায় । আর ওর বর-ও পছন্দ করে এম-এন-সি তো, ওদের অফিসের পরিবেশ-ই আলাদা । অন্যদের সঙ্গে নাচেও । আমি বললাম বাহ , অন্যদের সঙ্গে নাচলে গায়ে হাত লাগে না ? সোনালী দুষ্টু হেসে বলল , তাতে ওর হয়ত ভালই লাগে, ওর বর-ও তো অন্যদের বউদের সঙ্গে নাচে । আমি বললাম সেকি তোমার সঙ্গে নাচতে চাইলে কি হবে ? সোনালী হাসলো চাইবে না বাবা, আমি তোমারি , কি পাগল পুরুষ । এরপরে আমরা খেলা সুরু করলাম । আদর যখন জমে উঠেছে , সোনালী বলল এই আমি যদি ওই সাতারের পোশাক পরে অর বরের সামনে সমুদ্রে যাই তুমি রাগ করবে ? আমার কেমন লাগলো সুনে , বললাম রাগের কি , পারমিতাও তো ওই রকমই পরবে, তাইনা? হাসলো সোনালী, বলল হা খুব মজা হবে , সবাই মিলে একসঙ্গে সমুদ্রে চান করব । বেশ মজা হবে তাইনা? আমি তখন ওর ভেতরে । আদর করছি ওর তলপেটে । বললাম ওহ সোনা আর পারছিনা । আমার আসছে । হিসহিস করে সোনালী বলল, পারমিতার কথা ভাবছ নাকি? আমি বললাম সেকি তা কেন ? সোনালী বলল, না অত কিছু সুনেছ অর সম্বন্ধে ভাবলে দোষ দেব না । আমি আরো জোরে জোরে ধাক্কা দিতে থাকলাম সোনালীর অসভ্য জায়গাতে । কাপছে ও । বলল, পারমিতার কথা সুনে খুব জোর বেড়ে গেল তো? হাসলাম আমি, বললাম, তোমার তো নিল ছবি দেখলে বেড়ে যায় । হেসে বলল ও, সত্যি বলব, আরো দুদিন গেছিলাম । আমি তো অবাক, বললাম কি করলে দুজনে ? হাসলো সোনালী, বলল প্রথমে তো নাইটি পরে ছিলাম , পারমিতাই আমার নাইটির ফিতে খুলে দিল । তারপরে তো পাশবালিশ চেপে দুজনে খুব গরম হয়ে গেছিলাম দেখতে দেখতে । কতরকম ভাবে যে করে ওরা । আমি বললাম পারমিতা কি করলো? সোনালী বলে, ও তো আসতে আসতে সব খুলে ফেলল আর আমাকেও খুলতে বলল । আমি বললাম সেকি, সব? হাসলো সোনালী, হা ওই সময় এত গরম হয়ে গেহ্চিলাম আর থাকতে পারছিলাম না । তখনি পারমিতা আমাকে ওই মন্দারমনির কথাতা বলল ।

আমি বললাম আর কিছু বলেনি ? সোনালী হাসলো , আরো বলেছে, অর সঙ্গে নাকি রবির এক বস খুব দুষ্টুমি করেছিল । রবি দেখেও কিছু বলেনি, বস তো । আমি বললাম দুষ্টুমি মানে, গায়ে হাত দিয়েছে ? সোনালী বলল হা । আমি বললাম কিকরে ? পারমিতা বলল, উনার সঙ্গে নাচতে গেছিল, তখন অন্ধকারে পেয়ে । বললাম পারমিতা কিছু বলেনি ? হাসলো সোনালী, না ওর নাকি ভালো লাগছিল । আমি বললাম সেকি, তোমার এরকম কাউকে ভালো লাগেনি তো ? সোনালী হাসলো বলল, লাগলে তোমার ভালো লাগবে ? আমি ওকে ঠাসতে ঠাসতে বললাম, তোমার এই নরম শরীরটা সুধু আমার বুঝলে ? আর কারো নয় । দুষ্টু হেসে সোনালী বলল, মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা ।

মেয়েদের শরীর কার, সেটা সুধু মেয়েরাই জানে, বুঝলে সোনা - কি বলল সোনালী । আমি পরে এই কথা ভাবছিলাম আর ভাবছিলাম কেন বলল ও ওই কথা ? তাহলে কি? আমি এটাও বুঝেছিলাম পারমিতা ওকে গরম করে দিয়েছে । পারমিতার অফিসের রবির ওই বস - ইশ কি অসভ্য সব লোক । সোনালী সে রাতে ইঙ্গিত দিয়েছিল, পারমিতা , সুন্দরী বাঙালি নারী পারমিতা মিষ্টি দেখতে ভাবাই যায়না যে ও - সত্যি কত কি হতে পারে তাইনা? আমার মনে হয় সোনালীকে অসভ্য করে তলার পেছনে পারমিতার একটা অবদান আছে । সোনালীর মধ্যে একটা ঘুমন্ত আদিম নারী আছে , দুএকটা একান্ত সেশন-এই তাকে জাগিয়ে তুলতে পেরেছে পারমিতা । ভাবা যাই দুজন মিষ্টি সুন্দরী বাঙালি নারী বিদেশী যৌন উত্তেজক ছবি দেখছে একসঙ্গে ? তাও আবার সুধু অন্তর্বাস পরে । আর তার সঙ্গে পরপুরুষের আলোচনা । পারমিতা নাকি এও বলেছে সোনালী-কে যে ওই বসের সঙ্গে নাচার সময় আস্তে আস্তে পারমিতার শরীর-ও সাড়া দিয়েছিল তার ডাকে । আধো অন্ধকার ঘরে পাশ্চাত্য গানের সঙ্গে নাচতে নাচতে উনি যখন পারমিতার শরীর স্পর্শ করছিলেন, পারমিতার প্রথমে লজ্জা হলেও পরে আর হয়নি । বসের লোভী হাতটা যখন ওর কোমরের জায়গাটা আঁকড়ে ধরে আস্তে আস্তে নাভিকে ছুই ছুই করছিল, তখন পারমিতায় নাকি ভাবছিল, কখন নাভিতে উনার হাত পাবে । পারমিতা বলে ওকে সাহসী করে দেয় ওর বর রবি-ই । সেই রাতে সঙ্গমের সময় উত্তেজিত অবস্থাতে বউ পারমিতাকে রবি জিগেশ করে বস কি কি করেছে । রবি বলে উনি খুশি থাকলে রবির উন্নতি অবশ্যম্ভাবী । পারমিতার নাভিতে সুরসুরি দিতে দিতে রবি বলে এখানে হাত দিয়েছিল ? কেমন লাগছিল তোমার ? বরের চাপাচাপিতে পারমিতা বলেই দেয় , অর শরীর-ও সাড়া দিয়েছিল । রবি রাগে না , উত্তেজিত হয়ে ওকে ঠাসতে থাকে । বরের কাছে নিজের যৌন উত্তেজনার এই গোপন কথা বলতে বলতে পাগলের মত উত্তেজনা আসে পারমিতার । রবি জানতে চায় পারমিতার ভিজে গেছিল কি না ? লজ্জায় লাল হয়ে পারমিতা বলে হ্যা । সেই সুনে প্রচন্ড কমে পাগলের মত সঙ্গম করে ওরা দুজনে । পারমিতা তাই সোনালী-কে বলে এইসব অজানা সুখের কথা । বলে বসের আদর খাবার পরে বরের আদর আরো উত্তেজক হয়ে গেছে । এরপরে মাঝে মাঝেই পার্টিতে বসের সঙ্গে নাচতে যায় পারমিতা । আর তারপরে রবির চাকরিতে অনেক উন্নতি হয় তার জন্যে । আর তার সঙ্গে ওদের যৌনজীবনেও । তীব্র সঙ্গমের সময় রবি অর কাছে বসের সঙ্গে কি কি করেছে জানতে চায় । নিতম্ব দোলাতে দোলাতে সেই সব কথা বরকে বলে পারমিতা । দাম্পত্য জীবনের এক নতুন মোর আসে ওদের । সোনালী-কে আমি জিগেশ করি আমার তো বস নেই , তাহলে তুমি কি করবে ? হাসে সোনালী, বলে তোমার যা অবস্থা মনে হয় পারলেই একজন যোগার করে আনবে আমার জন্যে । আমি বললাম তোমার কি ভালো লাগবে তাতে ? হিসহিস করে সোনালী বলে, শুনেই তো কেমন সারা শরীর সিরসির করছিল । বললাম ভিজে গেছিল ? সোনালী বলল হ্যা একদম ইশ কি লজ্জা । আর পারমিতাটাও বুঝে গেছে তাই আরো বলে আমাকে । আমি বললাম তোমার এই সুন্দর শরীর যদি রবির বস পেত পুরো পাগল হয়ে যেত তো? সোনালী হাসলো (খুব সুন্দর দেখায় ওকে হাসলে ) আর বলল, ইশ প্লিস বল না , থাকতে পারছিনা ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#9
সেইরাতে আমি সোনালী-কে আকারে ইঙ্গিতে জিগেশ করি অন্য পুরুষ যদি ওকে আদর করে ওর কেমন লাগবে ? আমি ভাবতেই পারিনা , আমার বাঙালি সুন্দরী শিক্ষিতা , পতিব্রতা স্ত্রী , আমাকেও আকারে ইঙ্গিতে জানায় যে পরপুরুষের স্পর্শে ওর শরীর সারা দেবে , ঠিক অর বন্ধু পারমিতার মতই । এই শুনে প্রচন্ড উত্তেজনায় আমারটা লোহার রডের মত হয়ে যায় । সঙ্গমের সময় পাগলের মত আমরা দুজনে এই কথা আলোচনা করি । সোনালীর উলঙ্গ শরীরে গেঁথে দিতে দিতে বলি , তোমার ভেতরে যদি আমার বদলে অন্য কেউ আসে ভালো লাগবে ? হিসহিস করে পাছা দোলাতে দোলাতে সোনালী বলে , তুমি তাই চাও তাই না?

সোনালী আর আমার এইসব আলোচনা দুজনেরই ভালো লাগছে বুঝতে পারি । আমার সুন্দরী বউ আগে ছিল লজ্জাবতী । আর পারমিতার সঙ্গে থেকে দুষ্টু হয়ে উঠেছে ভাবতেই আমার ভালো লাগে । সোনালী বলে রবির বসের সঙ্গে নাচতে আজকাল আর পারমিতার লজ্জা করে না । সুপুরুষ রনেনদা যুবতী পারমিতার সঙ্গে খুবই স্বচ্ছন্দ । রনেন-দার সঙ্গে নাচের তালে তালে কোমর দোলাতে দারুন লাগে পারমিতার । বেশ ভালো নাচেন উনি । আর অন্ধকারে পারমিতার কোমর জড়িয়ে উত্তেজিত হয়ে যান উনি । কোমরে নাভিতে রনেন-দার হাত খেলা করে । মোমের মত পারমিতার যুবতী শরীর পেয়ে প্রচন্ড উত্তেজিত হন রনেন-দা । রনেন-দার তর্জনীর আদরে পারমিতার নাভি কেপে কেপে ওঠে । উত্তেজনায় পারমিতার ফর্সা মুখ লাল হয়ে যায় । সোনালীকে এইসব বলতে বলতে খুব গরম হয়ে যায় ও । নাকের পাতা ফুলে যায় । চুরিগুলো রিনরিন করে ওঠে । আমি সোনালীকে বলি, তাহলে কি পারমিতার রবির চেয়েও রনেন-দাকে ভালো লাগে বেশি ? সোনালী হাসে বলে , আসলে রনেন-দা ভিসন অসভ্য তো , কি আর করবে বল পারমিতা ? আর বরের বস , আপত্তি করলে বরের খারাপ হতে পারে । আমি বলি কিন্তু ওর তো ভিজে যায় । সোনালী হাসে বলে, ওরকম দামাল পুরুষ জড়ালে সব মেয়েদেরই ভিজে যায় । আমি হেসে বললাম তোমার ভিজে যাবে ? সোনালী হিসহিস করে বলল... এই বোলোনা প্লিস , ওই কথাতেই তো ভিজে গেছে । আমি অর ওখানে হাত দিয়ে দেখি সত্যি । আসতে আসতে কুরকুরি দিতে সুরু করলাম । সোনালী উমমম উমমম আওয়াজ করছে আসতে আসতে । আমি ওর পুরো সিক্ত যোনিতে আঙ্গুল দিয়ে সুরসুরি দিছি । আসতে আসতে সোনালী আমার লিঙ্গ ধরল । বলল যেন পারমিতা বলেছে রনেনদার-টা নাকি খুব বড় । আমি বললাম ও জানলো কিকরে ? সোনালী হাসলো বলল অতক্ষণ নাচলো আর জানবে না ? শরীরে শরীরে ঘষা লাগে ... বোঝনা ? রনেন-দার টা তো পুরো ঘষা লাগছিল বলে হাসলো । আমি উলঙ্গ সোনালীকে চেপে ধরে আদর করতে করতে সুরসুরি দিছি অর তলপেটে । সোনালী আমারটা কচলাছে জোরে জোরে আর উমম উমমম আওয়াজ করছে । আমি সোনালীর খোলা নাভির দিকে দেখছি । ফর্সা সোনালীর সুগভীর নাভি আনন্দে কেপে কেপে উঠছে । সোনালী আমার লিঙ্গটা ধরে আদর করছে । আহ এই সেই সময় । বললাম ইশ আমার পারমিতার কথাটা সুনে ভিসন গরম লাগছে । সোনালী হেসে বলল , কেন ওর চেয়ে তো আমার ফিগার ভালো । বললাম রনেনদা যদি তোমাকে পেত তাহলে পাগল হয়ে যেত । কপট রেগে সোনালী বলল অসভ্য কি বলছ যাতা । আমি বললাম তোমার সঙ্গে নাচলে তুমিও ঘষা খেতে । হিসহিস করে সোনালী বলল যেন পারমিতা এত উত্তেজিত হয়েছিল বাড়ি গিয়ে রবির সঙ্গে তিনবার করেছে তারপরে ঠান্ডা হয়েছিল । এইসব সুনে তো আমরা প্রচন্ড উত্তেজিত । তার পরের সপ্তাহে সোনালী এসে আমাকে বলল মন্দারমণি যাবার দিন সব ঠিক । ওখানে প্রাইভেট রিসোর্ট-এ আমরা চারজন থাকব । সুকন্যা আর রবির ছেলে ওদের দিদার কাছে থাকবে । পুরো ট্রিপের সব প্লান পারমিতা করে দিয়েছে । আমাদের সুধু বাক্স প্যাক করার অপেখ্হা ।

মন্দারমণি যাবার ঠিক আগের রাত । আমরা যথারীতি বিছানাতে আদর করছিলাম । সোনালী আর আমি পুরো নগ্ন আলিঙ্গনে আবদ্ধ । উরু দুটো ঘন । সোনালী বলল এই আমি যদি ওদের সামনে একটু খোলামেলা পোশাক পরি তুমি রেগে যাবে না তো ? বলে আমার লিঙ্গে আস্তে করে একটা উরুর চাপ দিল । আমি অর পাছাতে চাপ দিয়ে অর নগ্ন শরীরটা আমার লিঙ্গে ঠেসে ধরলাম । এক ধাক্কায় লিঙ্গটা ঢুকে গেল । সোনালী আনন্দে উমম করে উঠলো । বললাম কেন তোমার শরীর রবিকে দেখাবে ? সোনালী বলল অসভ্য, দেখালে রেগে যাবে? আমি হাসলাম বললাম তোমার যা খুশি কর ।
সঙ্গমের পরে সোনালী বলল তারাতারি ঘুমিয়ে পর কাল সকালে উঠতে হবে । আমি ঘুম থেকে ওঠার সময়েই দেখি সোনালী চানটান করে ফেলেছে । আমি চা খেয়ে ওঠার পরে সোনালী-কে দেখে অবাক । ও সাধারণত সবসময় শাড়ি পরে । সালোয়ার কামিজ-ও বেশি পরে না । আজ সেই সোনালীর পরনে Tight জিন্স আর সঙ্গে টপ । দারুন দেখাচ্ছে আমার বৌটাকে । লো-কাট জিন্সের ভেতর দিয়ে সোনালীর ভারী পাছা দারুনভাবে পরিস্ফুট । আর লাল টপের মধ্যে দিয়ে ওর স্তন-বিভাজিকা তো স্পষ্ট আর তার সঙ্গে দুই স্তন সেটে আছে । হেসে আমার বউ সোনালী আমাকে বলল , কেমন ভালো দেখাচ্ছে আমাকে? আমি আর কি বলব ! বললাম ভিসন ভালো দেখাচ্ছে । আগে কখনো জিন্স পরনি কেন ? তোমার ফিগারটা এই পোশাকের জন্য মানানসই । সোনালী হাসলো বলল তারাতারি রেডি হয়ে নাও , ওরা এসে পড়বে । রবি আর পারমিতা একটু পরে এলো ওদের নতুন স্করপিও গাড়ি চেপে । আমাদের সব গোছানো । পারমিতাও দেখি জিন্স পড়েছে । ওর বুক আর পাছা আরো বড় বলে পুরো দেখা যাচ্ছে তবে একটু মোটার দিকে বলে অত মানছে না সোনালীর মত । সব গুছিয়ে নিতে পনের মিনিটের মত দেরী হয়ে গেল । তার মধ্যে ওরা দুজনে কি যেন গুজগুজ করছিল । বোধহয় কাকে বেশি সুন্দরী দেখাচ্ছে তাই নিয়ে । আমরা চারজনে গাড়িতে উঠে বসলাম । স্করপিও-টা চলল মন্দারমনির দিকে ।

গাড়িতে সামনে আমি আর রবি , পেছনে সোনালী আর পারমিতা । ওরা অনেক খাবার ব্যাগে করে নিয়ে এসেছে আমাদের দিছিল । সোনালী আর পারমিতা দুজনেই খাবার দেবার সময় স্তনের খাজটা আরো দেখা যাচ্ছিল নিচু হতে আর আমরা খুব উপভোগ করছিলাম খাবার নেবার সময় । আমি অবাক হয়ে দেখছিলাম দুই সুন্দরী বাঙালি রমনী-ই গাড়ির পরিবেশে নিজেদের বুকের খাজ দেখাতে কোনো লজ্জা পাচ্ছিল না । ওই দেখে তো আমার লিঙ্গটা জাঙ্গিয়ার মধ্যে শক্ত হয়ে ওঠে , বিশেষ করে সোনালী যখন নিজের সুন্দর খাজটা রবির সামনে মেলে ধরছিল নিচু হবার সময় তখন । সোনালীর ফর্সা স্তনের বেশ খানিকটা রবি দেখতে পাচ্ছিল । পারমিতার স্তন আরো বড় বলে আরো দেখা যাচ্ছিল । আর ওর বোধহয় বেশ উত্তেজনা ছিল, স্তনবৃন্তদুটো পুরো শক্ত হয়ে আছে বোঝা যাচ্ছিল । ওরা কি ইচ্ছে করেই একে অন্যের বরকে দিছিল কিনা কে জানে । মৃদু মৃদু হাসছিল দুজনেই ।

সোনালী আর পারমিতা দুজনকেই খুব সুন্দর লাগছিল । আমি আমার স্ত্রীকে কখনো এরকম পোশাক পরে দেখিনি, তাই আরো ভালো লাগছিল । সাধারনত সোনালী ঘরের বউ , তাই সবসময়েই শাড়ি পরে থাকে , মাঝে মাঝে নাইটি । এইভাবেই ওকে আমি দেখে আসছি । কিন্তু এরকম খোলামেলা স্তনসন্ধি দেখানো পোশাকে ওকে দেখে কেন জানি না আমার ভীসন উত্তেজিত লাগছিল । বিশেষ করে রবির সামনে । সোনালীর যদিও পারমিতার মত অত বড় স্তন নয়, কিন্তু সেই তুলনায় অর স্তন দৃঢ় । আর স্তনের বৃন্ত দুটিও বড় । আর অর সাদা টপের মধ্যে দিয়ে সেটাও ভালো বোঝা যাছিল । রবির কি উত্তেজনা হচ্ছিল আমার বৌএর স্তন দেখে ? ভাবতে ভাবতে আমার খুব উত্তেজনা বেড়ে যাচ্ছিল । পারমিতার স্তন-ও দেখছিলাম । যদিও লুকিয়ে দেখাটা বেশি সহজ ছিল না । তবে নিচু হয়ে খাবার দেবার সময়, অর দুজনেই খাজ দেখাতে লজ্জা করছিল না , যেন কিছুই হয়নি এভাবে দেখাচ্ছিল ।
মন্দারমনি-তে আমরা একটা রিসর্ট-র উঠেছিলাম । সেখানকার ঘরগুলি খুবই সুন্দর । এর আগে আমরা এত ভালো কোনো হোটেলে থাকি নি । লোকেদের ব্যবহার-ও সুন্দর , এছাড়া রবিকে অনেকেই চেনে দেখলাম , স্যার স্যার করছিল । আর ওদের সঙ্গে থাকার জন্যে আমাদের-ও । ঘরে ঢোকার পরেই সোনালী-কে চেপে ধরে আমি চুমু খেতে সুরু করলাম । সোনালী-ও বেশ উত্তেজিত , ও-ও আমাকে আদর করতে সুরু করলো । আমরা আলিঙ্গনাবদ্ধ-ভাবে আদর করছি , এই সময় ফোন-তা বেজে উঠলো । ওদিকে সোনালী তুলল । বুঝলাম পারমিতা । আমার দিকে চেয়ে বলল, পরে হবে সোনা , ওরা বলছে সমুদ্রে চান করতে যেতে । আমার বারমুডা-তা এগিয়ে দিয়ে বলল সোনালী, আমি পোশাক পাল্টে আসি
সোনালী যখন বাথরুম থেকে বেরোলো, ওকে দেখে আমি অবাক । আমার বউ কালো সুইম-সুটের টপ পড়েছে ওপরে তলায় ম্যাচিং বিকিনি । ওপরে ঢাকার জন্য পাতলা একটা সাদা শার্ট । দারুন সুন্দর দেখাচ্ছে আমার বৌকে । পাগলকরা ফিগার তো । আর ওই পোশাকের আড়ালে যে কেউ সেটা বুঝতে পারবে । সোনালীর স্তনের আকৃতি , সোনালীর নিতম্ব, স্পষ্ট পুরো । আমি ভীসন উত্তেজিত হয়ে গেলাম । এই ভেবে নয় যে আমি ওকে দেখতে পাচ্ছি, আমি ভাবলাম সমুদ্রে কিম্বা সেখান পর্যন্ত যে কোনো পুরুষ ওকে দেখতে পাবে , সেই পাগল হয়ে যাবে । কালো ব্রা যদিও পাতলা শার্ট দিয়ে ঢাকা কিন্তু তার ভেতরে আমার স্ত্রীর যৌন আবেদন পুরো স্পষ্ট । কি সুন্দর লাগছে আমার বৌটাকে । আঃ ওকে বুকে ঠেসে ধরলাম । লাগছে মাগো ... বলল সোনালী । আমার লিঙ্গটা ঠেসে ধরলাম ওর তলপেটে । সোনালী হাসলো বলল অসভ্য । বলল এখন থাক, ওরা অপেক্ষা করছে চল । লবিতে গিয়ে দেখি পারমিতাও ঐরকম পোশাক, সুধু ওর শার্ট-টা লাল । কিন্তু সোনালীর চেয়ে ওর স্তন আরো বড় বলে পুরো ঠেলে বেরিয়ে আসছে । আর ভারী পাছাটাও পুরো বোঝা যাচ্ছে । হাসলো ও আমাদের দেখে । বলল চলুন এবার যাওয়া যাক, দেরী হয়ে গেলে আরো বেশি লোক এসে পর্বে । আমরা চারজনে জলে যেতেই ওদের সব ভিজে গিয়ে দেহ আরো স্পষ্ট হয়ে গেল । সোনালীর সাদা আর পারমিতার লাল পাতলা শার্ট ভেদ করে ওদের যৌবন আরো স্পষ্ট । আমরা নিজেদের বৌদের গায়ে জল ছেটাছিলাম আর হাসাহাসি চলছিল । সমুদ্রে গিয়ে কেমন জানি এক দিনে আমাদের দশ বছর বয়েস কমে গিয়েছিল । বৌদের খিলখিল হাসি । আস্তে আস্তে আমরা আরো সহজ হলাম যখন পারমিতা আমাকে জল ছেটাতে সুরু করলো । সঙ্গে সঙ্গেই দেখি জবাব দেবার জন্য আমার লজ্জাবতী বউ রবিকে জল ছেটাছে । হাসছিল ওরা দুজনেই কি মিষ্টি লাগছিল যে কি বলব । আর জল ছেটাবার সময় পারমিতা নিচু হলেই অর বড় স্তন পুরো বেরিয়ে আসছিল । বারমুডার মধ্যে তো আমারটা পুরো লোহার ডান্ডা । কখন জল ছেটাতে ছেটাতে আমি পারমিতার কাছে এসে গেছি আর সোনালী আর রবি দুরে সরে গেছে আমাদের খেয়াল-ই নেই ।
হঠাত আমরা দুজনেই দেখি বিরাট এক ঢেউ আসছে । পারমিতা ভয়ার্ত চোখে আমার দিকে তাকালো । অর বর অনেক দুরে সোনালীর সাথে । ও চেচিয়ে বলল স্বপন ! আমি হাতটা বাড়িয়ে দিলাম । ওর একমাত্র অবলম্বন আমার হাত । টেনে আনতে ও চলে এলো । আমাদের গলা জলে ঢেউ । আমাদের ওপরে চলে এলো আর তার মধ্যে দেখি - পারমিতা আমার খুব কাছে । ঢেউ-এর নিচে আমরা , আর ও খুব কাছে ইশ. হাত চেপে ধরেছে আমার ইশ ভয়ে । আমি ওকে ছেড়ে যাতে না যায় পারমিতার কোমর জড়িয়ে ধরলাম , ও বাধা দিল না । ঢেউ নেমে যাবার পরে, ও নিজে থেকেই সরে গেল । ওদিকে দেখি রবি আর সোনালী অনেক দুরে । আবার একটা ঢেউ আসতেই, আমি নিজে থেকেই পারমিতাকে কাছে টেনে আনলাম । এবারে কোনো বাধায় দিল না ও , ঢেউ আসতেই ও ঢলে পড়ল আমার বুকে । তাই ঢেউ আসার আগেই ওর নরম স্তনের চাপ অনুভব করলাম । ওহ কি পাগলকরা অনুভূতি । অর ভয়ার্ত চোখ আর অর কবুতরের মত নরম বুক আমাকে পাগল করে তুলল । ভয়ে সেটে গেল ও । আর ঢেউ নামতেই আবার ছিটকে গেল । দেখি আমরা রবি আর সোনালীদের থেকে ঢেউ-এর ধাক্কায় অনেক দুরে চলে এসেছি । ওদের দুরে দুটো বিন্দুর মত মনে হচ্ছে । পারমিতা বলল চলুন আমাদের বর আর বৌদের খুঁজে বার করি, ওরা কোথায় হারিয়ে গেল কে জানে ? বলে মুখ টিপে হাসলো ।
আমি তাকালাম পারমিতার দিকে । পুরো ভিজে গেছে অর শরীর । আর প্রতিটি রেখা স্পষ্ট । লাল পাতলা শার্ট-টা পুরো লেপ্টে আছে শরীরে । ব্রার ওপর দিয়ে স্তন স্পষ্ট । আর এমনকি, উফ স্তনের বোটা পুরো খাড়া বোঝা যাচ্ছে । আর শার্ট-টা উঠে যাওয়াতে ওহহ .. পারমিতার জাঙ্গিয়া ওর শরীরে পুরো লেপ্টে । আমি নিচে তাকাতেই পারমিতা শার্ট-টা টানবার চেষ্টা করলো, কিন্তু ভিজে যাওয়াতে পারল না , পুরো সেটে ছিল । লজ্জা আর ভয়ে বলল, চলুন ওরা বোধহয় অনেক দুরে , খুঁজে বার করতে হবে । আর ঠিক সেইসময় আরেকটা ঢেউ এলো । এবার আমি একটু টানতেই বুঝলাম আমাদের দুইজনের শরীর ঘনসংবদ্ধ । সে কি দারুন অনুভূতি । এত বছরের বিবাহিত জীবনে অন্য নারীর শরীরের আস্বাদ পাইনি কখনো আমি । পারমিতার স্তন আর কোমরের হালকা ছোয়া জলের তলায় আমাকে পাগল করে তুলল । ঢেউ চলে যেতেও ছাড়াতে পারছিনা । পারমিতা কপট রাগে তাকালো, বলল কি হচ্ছে , বৌকে বলে দেব ? আমি সঙ্গে সঙ্গে ছেড়ে দিলাম ওকে । হাসলাম আমরা দুজনেই । লুকিয়ে দুষ্টুমি করার হাসি । বললাম চল যাই । আস্তে আস্তে ওদের দিকে যেতে সুরু করতে পারমিতা আরো সরে সরে যেতে লাগলো । বলল স্বপন হাত ধর, নয়তো আবার ঢেউ আসবে । আমি হাত ধরলাম আর জলের মধ্যে হাটছি । আস্তে আস্তে গেলাম রবি আর সোনালীদের দিকে । দেখি ওদিকে আরো বড় বড় ঢেউ । গলা জলে ওদের কাছে গেলাম । দেখি আমার বউ সোনালীর শার্ট-ও অনেক উঠে আছে.. কোনো খেয়াল নেই । আমাকে দেখে শার্ট ঠিক করে নিল, কিন্তু তার আগে , আমি দেখে ফেলেছি, ওর অন্তর্বাস পরা শরীর । পারমিতা হাসলো, বলল কিরকম হারিয়ে গেলি তোরা আর কি বিরাট সব ঢেউ । আমি দেখি আমার বউ একটু কেমন এলোমেলো । কি করেছে কে জানে । আমি আর পারমিতা কি করেছি তাই নাকি? রবি হাসলো আমাদের দিকে তাকিয়ে । বলল জল ছেটানো হলো তোমাদের ? সোনালী স্বাভাবিক হবার চেষ্টা করছে । কিন্তু অর বুকের হাপরের মত ওঠানামা আমি বুঝতে পারছি । ও আমার দিকে তাকিয়ে বলল কথায় চলে গেছিল, ইশ কি বিরাট বিরাট ঢেউ । ভীসন ভয় পেয়েছিলাম । অর শার্ট পুরো সরে গেছে টেনে ঠিক করলো । কি সুন্দর লাগছে আমার বৌকে । আর কেমন লাজুক লাজুক মুখ । প্রেমে পরে গেল নাকি ? আর রবিটার যেমন চেহারা ! পুরো পেটানো । কি করেছিল ঢেউ-এর মধ্যে কে জানে ! সুন্দর সুঠাম চেহারার পুরুষের প্রতি আকর্ষণ তো সব নারীর-ই থাকে , ঢেউ-এর মধ্যে কি সোনালী-ও শরীরটা ছেড়ে দিয়েছিল পারমিতার মত রবির হাতে?
Like Reply
#10
আমার কেমন একটা ভেতরে ভেতরে রাগ হচ্ছিল । পুরো ব্যাপারটার ওপরেই । কেন যে আমি পারমিতার সঙ্গে জল ছেটানো সুরু করলাম । তাইত সোনালী সুযোগ পেল রবির সঙ্গে চলে যাবার । কি করেছে কে জানে ? কিন্তু অন্য দিকে পারমিতার দুরন্ত যৌবনের প্রতি-ও আমি আকর্ষিত বোধ করছিলাম মনে মনে । সোনালীর চেয়েও বড় স্তন পারমিতার । আর তার সঙ্গে ভারী পশ্চাদ্দেশ যার প্রতি ছোটবেলা থেকেই আমার খুব বেশি দুর্বলতা । সেই আমি-ই সাতারের পোশাক পরা পারমিতাকে ছেড়ে বহুদিনের পুরনো নিজের বৌএর কথা ভাবছি ? কেন ? কার প্রতি বেশি আকৃষ্ট আমি? মন বলল তাও জানো না ? সোনালী তো পুরনো । পারমিতা নতুন । স্বপন , কিছু হবে না , সোনালী একটু রবির সঙ্গে ঘেসলে । ও কোথাও যাবে না তোমাকে ছেড়ে । সুকন্যার মা না ও? তার চেয়ে তুমি পারমিতার কাছেই যাও ? উফ আর দোটানা নেই । বোধহয় সোনালীর মনেও একই অবস্থা । জলের মধ্যে কেউ দেখছে না আর কাছে রবির পেটানো শরীর । কেনই বা দুর্বল হবে না ও ? হাপাছিল বোধহয় উত্তেজনায় নাকি আনন্দে ? জলের তলায় পারমিতার মতই রবিও সোনালীকে স্পর্শ করেছে এটা বুঝতে খুব বেশি বুদ্ধি বোধহয় লাগে না । কিন্তু বাইরে আমরা মধ্যবিত্ত বাঙালি । সম্মান তো রাখতে হবে । সব ঢেকেঢুকে নিয়েছে ওরা । হাটতে হাটতে আসতে আসতে আমরা হোটেলে । রবি বলল একটু ঘুমিয়ে নেই । তরাও একটু রেস্ট নিয়ে নে ।

ঘরে ঢুকেই সোনালীকে বুকে টেনে ধরলাম । সোনালী বলল ইশ এই সকাল বেলাতেই ? আমি বললাম যা পরেছ, পাগল হয়ে যাচ্ছি । হাসলো সোনালী, আমাকে ছেড়ে তো পারমিতার সঙ্গে চলে গেছিলে ? আমি বললাম আর তুমিও তো আমাকে ছেড়ে রবির সঙ্গে চলে গেছিলে ? সোনালী হাসলো, বলল দুরে গেলেই আরো কাছে আসা যায় । বেশ অবাক লাগলো কথাটা সুনে সত্যি কি তাই? কাছে থাকলেই তো হয়, তার জন্য আবার কেন দুরে যেতে হবে? কি ভেবে বলল সোনালী কে জানে? তখন আমরা দুজনে গভীর চুম্বনরত । সোনালীর অন্তর্বাস পরা , আর সরিরে কিছু নেই । পিষছি সোনালীকে আর ও-ও বেশ আরামে আমার পেষণ উপভোগ করছে । উরুটা মাঝে মাঝেই আমার জাঙ্গিয়ার ওপরে চাপ দিছে । হাপাচ্ছে ও এখনো । বললাম রবির সঙ্গে অত গভীর জলে গেলে , দুষ্টুমি করে নি তো? হাসলো সোনালী, বলল নিজেও তো পারমিতার সঙ্গে গেলে । আমি বললাম অর তো তোমার মত সুন্দর ফিগার নেই ? সোনালী হাসলো, বলল তুমি ভিসন ভালো বলে, উরু দিয়ে আসতে আসতে আমার লিঙ্গটা দলতে লাগলো । বলল. ইশ কি শক্ত হয়ে গেছে । আমি আর থাকতে না পেরে, সোনালীর জান্গিয়াতা নামিয়ে ওর সারা শরীরে আদর সুরু করলাম । বুঝলাম সোনালী প্রচন্ড গরম । সঙ্গমের সময় হাপাছিল আর পাগলের মত পাছা তুলছিল । আমি বেশিক্ষণ থাকতে পারলাম না , হয়ে গেল । সোনালী আর কিছু চাইল না । লক্ষী মেয়ের মত আমার পাছার ওপর উরু জড়িয়ে সুয়ে পড়ল ।
আমাদের যখন ঘুম ভাঙ্গলো, সূর্য ডুবে গেছে । দেখি সোনালী ঐভাবেই ঘিমিয়ে পড়েছে আমার পাশে । অবাক লাগলো, বেশ ক্লান্ত মনে হলো ওকে । কিন্তু আমরা তো অত কিছু করিনি । তার মানে কি সমুদ্রে জলের মধ্যে খেলায় ক্লান্ত করেছিল ওকে ? মনে বলল নিশ্চয়ই । পেটানো চেহারার একজন পুরুষের সঙ্গে অর্ধনগ্ন নারী জলে খেলছে । হাত ধরাধরি । আমার আর পারমিতার মতই । ঢেউ আসতে পারমিতা যেমন আমার বুকে এসে গেছিল ভয়ে , সেইরকম সোনালীও কি রবির বুকে যায়নি ? অনেক দুরে ছিল ওরা আমাদের চেয়ে । সে সুযোগ রবি তো ছাড়বে না । আর পারমিতার সঙ্গে রবির অ্যাডজাস্টমেন্ট আছে , তাই ওকেও ভয় পাবে না । ভাবতেই আমারটা লোহার রড হয়ে গেল আবার । সোনালী আর রবি । বেশ মানায় না ? সোনালীর পাশে শুয়েই ভাবছিলাম, জলের মধ্যে খেলছে ওরা । রবির বুকে আসার সময় নিশ্চয় সোনালীর নরম বুকের স্পর্শ লেগেছে রবির পেটানো বুকে । আর সেই জন্যেই বোধ হয় রবি ওকে অনেক দুরে নিয়ে যায় যাতে আমরা দেখতে না পারি । যখন ঢেউ গুলো আসছিল, আর আমি আর পারমিতা পরস্পরকে জড়িয়ে ছিলাম তখন তো আমাদের ওদেরকে দেখার সময় ছিল না । সেই সময়, নিশ্চয় জলের তলায়, রবি সোনালীর কোমর জড়িয়ে অর কাছে আসার চেষ্টা করবে । নাভি-ও দেখা যাচ্ছিল আমার বৌএর, ইশ রবির হাত ওর নাভিতে ভাবতেই কেমন সিরসির করে উঠলো । তাহলে কি ওরা জলের মধ্যেই ? না না অত সাহস পাবে না । কিন্তু নিশ্চয় কিছু তো করেছে, তার ঠেলায় সোনালী এত ক্লান্ত ।

রিসর্টের রেস্টুরেন্ট-এ সন্ধ্যাবেলা আমাদের নৈশভোজের ব্যবস্থা । সেটা আমার ফ্রি-তেই আসে রিসর্টের সঙ্গে । সত্যি কি ভালো জায়গায় নিয়ে এসেছে ওরা আমাদের - সোনালী বলল । একটু আগেই পারমিতা সোনালীকে ঘরে ফোন করে জানিয়েছে । সঙ্গমের পরে নাইটি পরে শুয়েছিল সোনালী । ভেতরে কিছু পরেনি । আর আমি আসতে আসতে ওর গায়ে হাত বোলাছিলাম । সোনালীর পাছাতে হাত বোলাবার সময় ভাবছিলাম জলের মধ্যে রবি-ও কি হাত দিয়েছে ওর পাছাতে ? সোনালী কি কিছু বলেছিল না না বলে সুধু উপভোগ করেছে ? পারমিতা তো জড়াবার সময় উরু ঠেকছিল আমার লিঙ্গে । সোনালিকেও কি রবি সেটা করেছে? ইশ কি সব ভাবছি ! সোনালীর পাছাতে ঠেকানো আমার লিঙ্গটা বাশ হয়ে গেল একটুতেই । উফ । কি নরম আমার বৌএর পাছাটা । দুষ্টু হাসি হেসে তাকালো আমার দিকে । আবার অসভ্যতা ? আমি বললাম এত নরম পাছাতে লাগলে খাড়া তো যে কোনো লোকেরই হবে । সোনালী জবাবে দুষ্টু হাসলো । বলল ডিনারে দেরী হয়ে যাচ্ছে । পারমিতা আবার সেজেগুজে যেতে বলেছে । এখানে বড়লোকের ব্যাপার তো । আমি বাইরে একটা সিগারেট খেতে গেলাম । আর সেখান থেকে কাপল-দের দেখছিলাম । এখনো অনেকে জল থেকে ফিরছে । তাদের বৌদের পরনে সুধু সাতারের পোশাক । বেশ ভালো লাগছিল বাঙালি বৌদের দেখতে ওই পোশাকে । সত্যি মন্দারমনি কি সুন্দর জায়গা । আধ ঘন্টা পরে ফিরে এসে দেখি সোনালী শাড়ি পড়েছে । কালো শাড়ি সঙ্গে হাতকাটা ব্লাউস । কপালে টিপ আর মঙ্গলসুত্র । দারুন দেখাচ্ছে আমার বৌকে । নাভির নিচে শাড়ি । পাতলা শাড়ির ভেতরে হালকা নাভির আবেদন । সুন্দর ফিগারের সঙ্গে একটু ভারী পাছা - দারুন মানিয়েছে সোনালী-কে । হালকা মেকআপ কিন্তু লিপস্টিক ঢাকা ঠোটতা বেশ টসটসে লাগছে । অর বুকটা মাঝারি সাইজের হলেও যে বেশ সুডৌল বোঝা যাচ্ছে । আমার দিকে দুষ্টু চোখে চাইল । বলল ভালো দেখাচ্ছে ? জবাবে নাভিতে আলতো করে সুরসুরি দিয়ে হাসলাম । ও উপভোগ করলো, কিন্তু বলল অসভ্য ! আমরা রেস্টুরেন্ট-এ গেলাম । দেখি রবি আর পারমিতা আগের থেকেই বসে আছে রিসার্ভ করা জায়গায় । একটু নিরালা । পারমিতার দিকে আরচোখে তাকালাম আমি । ও লাল শাড়ি পড়েছে । লাল লিপস্টিক । ঠিক ফুলশয্যার বৌএর মত ।উফ ওকে দেখেই ভিসন উত্তেজনা হলো আমার । ঠিক সোনালীর মতই নাভির নিচে শাড়ি । কিন্তু পারমিতার বুক পাছা আরো ভরাট । ঠিক যেমন আমার পছন্দ । ইশ কি ভালই না হত ও যদি আমার বউ হত । খেতে খেতে মাঝে মাঝেই আমরা একে অপরের বৌএর দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকাচ্ছিলাম । বোধহয় আমাদের পার্টনার-রা বুঝতেও পারছিল, কিন্তু রিসর্ট-এর মাদকীয় আবহাওয়াতে সেটাই স্বাভাবিক বলে মনে হচ্ছিল । চাইনিস খাবার । দারুন বানিয়েছিল । আর মাঝে মাঝেই বৌদের আঁচল খসে গেলে আরো আকর্ষনীয় হয়ে উঠছিল ওরা । খাবার সঙ্গে আমরা ওয়াইন নিয়েছিলাম যেটা আমাদের মাথাতে আরো একটু মিষ্টি ঝিমঝিম ভাব এনে দিছিল । হালকা ঠাট্টা ইয়ার্কি । চুরির রিনিঝিনি । গ্লাসের ঠুং ঠাং এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যাতে দারুন লাগছিল আমাদের চারজনেরই । বেশ মিষ্টি মিষ্টি নেশা ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#11
সুন্দর সমুদ্রসৈকতের রেস্টুরেন্ট-এ ঝিম ঝিম নেশাতে আমাদের চারজনেরই বেশ দারুন লাগছিল । যানজটে ভরা কলকাতা শহর থেকে অনেক দুরে এই নির্জন সৈকতে আমাদের বৌদের কেমন যেন অন্যরকম মনে হচ্ছিল । প্রাত্যাহিক দিনযাপনের মধ্যে কেমন যেন একটা একঘেয়েমি থেকে যায়, যার বাইরে এসে ওদের দুজনের রূপের মধ্যে কেমন একটা মাদকতা এসে গেছিল । লাল ঠোটের লিপস্টিক আর চোখের কাজলে ওদের কেমন মোহময়ী মনে হচ্ছিল । ওদের খিলখিল হাসি আর রসিকতা আমাদের আরো উত্তেজনা বাড়িয়ে দিছিল । দুএক্গ্লাস পানীয় শেষ হবার পরে ওরাও বেশ সহজ হয়ে গেছিল ।
পারমিতা বলল - এই সোনালী, বেশ ঝিম ঝিম লাগছে না ওয়াইন-তা খেয়ে?
সোনালী হেসে বলল - তোর নেশা হয়ে গেছে , আর খাস না ।
পারমিতা বলল - ইশ তোর যেন হয়নি, নেশা করতেই তো আমরা এসেছি এখানে । যত নেশা হবে তত ভালো লাগবে , বলে খিলখিল হেসে উঠলো, কি বল স্বপন-দা?
সোনালী বলল - কাল সকালে উঠে বেড়াতে বেরোতে হবে, বেশি নেশা হয়ে গেলে উঠতে পারবি না ।
পারমিতা আমার হাত টেনে বলল তোমার বৌকে বল স্বপন-দা এত টেনসন না নিতে । আমার তো কাল সকালে উঠতেই ইচ্ছে করছে না । হাত ধরে টানতে আমার হাতটা ওর বুকে আল্টো ছোওয়া লাগলো । আমি দেখলাম সোনালী দেখতে পেল, কিছু বলল না ।
রবি বলল সোনালী ঠিক-ই বলেছে , তারাতারি যেতে হবে । তোমরা জেগে থাকলে এখানে বসে থাক । আমরা যে যার ঘরে গিয়ে সুয়ে পড়ি । পারমিতা বলল তুই যা , আমি আর স্বপন-দা এখানে একটু বসে তারপর যাব । রবি আর সোনালী চলে যেতে পারমিতা আমার দিকে চেয়ে অর্থপূর্ণ ভাবে হাসলো । বলল দুজনে ঠিক একরকম খালি কাজ আর কাজ । চল তো স্বপন-দা একটু বসি । কি ঝিম ঝিম নেশা লাগছে , এই সমুদ্রের পাশে । কতদিন রাতের সমুদ্র দেখিনি । কি সুন্দর হাওয়া দিছে তাইনা ? আমি পারমিতার মাদকতাময় চোখের দিকে তাকিয়ে । কি মিষ্টি হাসি ওর , যদি আমার বউ হত? কি সব ভাবছি । পারমিতা বুঝেছে আমি ওকে দেখছি, নিশ্চই ওরও ভালো লাগছে তাই কি?
রবি আর সোনালী চার পাচ মিনিট হলো ঘরে চলে গেছে । পারমিতা বলল স্বপন-দা হাটতে যাবে ? আমি বললাম তোমার নেশা হয়ে গেছে হাটতে পারবে? দুষ্টু হাসলো পারমিতা , বলল তুমি আছ তো ? নেশা হলে ঘরে পৌছে দেবে । আমরা দুজনে সমুদ্রের পাশে হাটছি । অন্ধকার নেই, পূর্নিমার চাঁদের আলো । পারমিতার লাল শাড়ির আঁচল উড়ছে । একটু একটু টলে পরছে ও কিন্তু সামলে নিচ্ছে । আমরা হোটেল থেকে বেশ খানিকটা দুরে । আমার খুব কাছে ও । একটা পাথরে হালকা হোচট খেয়ে পরে যাচ্ছিল, আমি ধরে নিতে সামলে গেল ও । ওর কোমরে আমার হাত । ইশ কি নরম ।

সেই মিষ্টি রাতে সমুদ্রসৈকতে আমি আর পারমিতা । আমার জীবনে কখনো ভাবতেই পারিনি, অন্য একজনের সুন্দরী স্ত্রী আমাকে তার কোমরে হাত দিতে দেবে । সুধু তাই নয়, সে তার শরীরের সব ভার ছেড়ে দেবে আমার ওপর । নেশার কি জাদু । পারমিতার শরীর থেকে মিষ্টি একটা পারফিউমের গন্ধ বেরোচ্ছে । আর ওর ভরাট শরীরের প্রতি তো আমার আকস্র্হন ছিলই । সোনালীর সুন্দর ফিগারের চেয়েও পারমিতার ভরাট শরীরের স্বপ্ন আমার কাছে ছিল অনেক উত্তেজক । তাই সুন্দরী পারমিতা যখন ঘন হলো আমার সঙ্গে প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম আমি । জাঙ্গিয়ার তোলা দিয়ে সম্পূর্ণ দৃঢ় হয়ে গেল । আমি বললাম পারমিতা তোমার ভিসন নেশা হয়ে গেছে , ঘরে চল । খিলখিল করে হেসে পারমিতা বলল স্বপন-দা ঘরে এখন গেলে কিন্তু একটু অসুবিধা হতে পারে । আমি বুঝলাম না, বললাম কেন, পারমিতা আমার হাত ধরে বলল আসুন আমার সঙ্গে । কটেজ গুলো একতলা । সবকটাই সমুদ্রের দিকে খোলা । অত রাতে কেউ নেই । হাটতে হাটতে একটা ঘরে সামনে দাড়ালো ও । আমার দিকে অর্থপূর্ণভাবে হাসলো । ঘরটার দিকে তাকিয়ে বলল , আপনি-ই দেখুন । আমি একটু অবাক, কি বলছে ? কার ঘর এটা । বাইরে থেকে পর্দাটা একটু ফাক করা ছিল । ব্যালকনির সামনে থেকে অল্প দেখা যাচ্ছিল । পারমিতা হালকা কাছে এসে বলল দেখুন না স্বপনদা । একটু অস্বস্তি হলেও চোখ রাখলাম । একী দেখছি আমি ?
দেখি কালো শাড়ি পরা আমার স্ত্রী সোনালী নিবিড় আলিঙ্গনাবদ্ধ রবির সঙ্গে খাটের পাশে দাড়িয়ে । একটা কালো মাসল-শার্ট পরা রবি কালো শাড়ি পরা আমার স্ত্রীর নরম শরীরটাকে নিবিড়ভাবে পেষণ করছে । আর আমার বিবাহিতা স্ত্রী নিজের বেপথু শরীর ছেড়ে দিয়েছে অর আলিঙ্গনে । আর সোনালীর হাতদুটো-ও কেমন জাদুর মত জড়িয়ে ধরেছে রবির পেশল কাঁধ । কেমন সিনেমার নায়ক নায়িকাদের মত লাগছে ওদের । একী সিনেমা আমি দেখছি ? এতদিনের বিবাহিত জীবনে সোনালীর এই নারীত্ব আমি দেখিনি । মুগ্ধ দৃষ্টিতে আমার বউ চেয়ে আছে রবির পুরুষালি শরীরের দিকে । আর ও কি করছে রবি ? ঠোটটা নিয়ে যাচ্ছে সোনালীর ঠোটের দিকে । আর ওকি ? দেখি সিনেমার নায়িকার মত আমার বউ সোনালী- ও ওর মুখটা তুলে ধরল । চোখে চোখ পরতেই একটা মিষ্টি হাসি হাসলো আমার বউ । চোখ থেকে চোখে গেল সংকেত । আর তার পরে রবির ঠোট স্পর্শ করলো সোনালীর ঠোটদুটোকে । আর সেই সঙ্গে আমার বৌএর বাহু মালার মত বেষ্টন করলো রবির কাধ । কি করছে সোনালী । না না না । এত পাপ । কিন্তু পাপ করার সময় সোনালীর চোখে মুখে অত আনন্দ কেন ? ওর না ঘুম পেয়েছিল ? রবি আসতে করে সোনালীর ঠোটে চুমু খেল । আরো একটা । দ্বিতীয় চুমুর সময় সোনালীর ঠোট-ও খুলে গেল, কমলালেবুর কোয়ার মত । রবিকে নিজের দরজা খুলে দিল সোনালী । কমলালেবুর কোয়াদুটোকে আসতে আসতে চুসছে রবি । আসতে আসতে বেরিয়ে এলো সোনালী-র জিভ-ও লজ্জাভরা আনন্দে সোনালী নিজের জিভের আলতো একটা পরশ দিল রবিকে । আমি দেখলাম ভিসন উত্তেজিত রবি । ওদিকে দেখি পারমিতার স্তন আমার পিঠের সঙ্গে দৃঢ় । হাসলো পারমিতা , আমার দিকে চেয়ে বলল, বলেছিলাম না । চলুন থাকবেন এখানে না , ঘরে যাবেন , ওদের এখন তো অনেক দেরী । অন্ধকারে , আমি একটু একটু টলছিলাম । বললাম তুমি জানতে ? পারমিতা হেসে বলল, এতটা নয় । বলে অন্ধকারে আমার শরীরে স্তনদুটো আরো নিবিড় করে দিল । আমি দেখছি রবি আর সোনালীকে । কি করছে সোনালী ? রবির ঠোট পুরো মিশিয়ে দিয়েছে আমার বৌএর ঠোটে । আর দুজনের জিভ সাপের মত পেচিয়ে । আরো নিবিড় হলো সোনালী । ওর জিভে নাকে , চোখে সবজায়গায় চুমু খাচ্ছে রবি । আর সোনালী - ভাবতেই পারিনা , ও রবিকে চুমু খেতে কোনো লজ্জায় পাছে না । প্রেমিকার মত চুম্বন একে দিছে রবির ঠোটে । আমি আর থাকতে পারলাম না । পারমিতার উতল শরীর টেনে নিয়ে পিষতে সুরু করলাম জোরে জোরে । ভরন্ত শরীরের আলিঙ্গনে পাগলের মত হয়ে গিয়ে পিষছি ওকে ।
পারমিতার চোখ ছিল ওদের ঘরের দিকে । হঠাত বলল স্বপন-দা ইশ দেখুন কি অসভ্য । ঘুরে তাকিয়ে দেখি সোনালীর আচল টেনে ধরে খুলে দিয়েছে রবি । ব্লাউসের ভেতরে সোনালীর মাঝারি স্তন হালকা বেরোনো । দারুন লাগছে ওকে । চোখে মুখে লজ্জা ভরা কিন্তু সারা শরীরে কি সুন্দর যৌন আবেদন । কেন গেল ও রবির ঘরে ? নাকি নিজেই যেতে চেয়েছিল ? নাকি সবটাই পারমিতার সাজানো ? শাড়ি ধরে টেনে লজ্জার ভান করছে সোনালী । রবির চোখ আমার বৌএর দারুন উত্তেজক দুই স্তনের দিকে । নিজের স্তন রবিকে দেখাতে কি উত্তেজনা বোধ করছে সোনালী ? লজ্জার মধ্যেও ওর চোখেমুখে কামের ছাপ ? আর সেই সময় নিজের মাসল-শার্টটা খুলে ফেলল রবি । আমি দেখলাম সোনালী কেমনভাবে ওর পেশল বুকের দিকে তাকিয়ে । ওর চোখ দেখেই বোধহয় বুঝে গেল রবি, যে সোনালী ওর পুরুষত্বের প্রতি আকৃষ্ট । একী চোখ ফেরাতে পারছে না আমার বউ । রবি কি জাদু করলো ওকে ? একলা ঘরে নারী মুগ্ধ দৃষ্টিতে দেখছে পুরুষকে । ওর চাউনি রবিকে দিল সংকেত । শাড়িটা গিট্ বেধে ছিল নাভির কাছে । সোনালীর নাভি আর কোমরের দিকে তাকিয়ে ছিল রবি । ওর চোখের সংকেত পেয়ে হাটু গেড়ে বসে আলতো করে আমার বৌএর নাভিতে একটা চুমু দিল । আমি দেখলাম শিউরিয়ে উঠলো আমার বিবাহিতা স্ত্রী । রবির মাথা চেপে ধরল । আর রবির হাত একটানে সোনালীর নাভির কাছে জড়িয়ে থাকা শাড়ির গিট্ টা খুলে টেনে আনলো !

আমি দেখলাম ব্লাউস আর সায়া পরা আমার স্ত্রী দাড়িয়ে আছে । হাতটা বুকের কাছে জড়ো । লজ্জায় ঢাকতে চেষ্টা করছে নিজের বুক । পুরুষের সামনে । রবি চুমুর পরে চুমু দিয়ে যাচ্ছে সোনালীর নাভিতে । আর দাতে দাত চেপে প্রচন্ড উত্তেজনা উপভোগ করছে সোনালী । কেপে কেপে উঠছে সোনালীর সুন্দর নাভি । লজ্জায় লাল রক্তিম অর মুখে কে যেন সিদুর লেপে দিয়েছে । যুবতী নারীর সুন্দর শরীর দেখে পাগল রবি-ও । আমি আর থাকতে পারলাম না । অন্ধকারে পারমিতাকে চেপে ধরে চুমু খেতে শুরু করলাম । পারমিতাও চুমু দিল । ঠেসে চেপে ধরলাম পারমিতার শরীর । সোনালীর চেয়েও ভরন্ত ওর দেহ । পারমিতা আলতো আলতো জিভের আদর দিয়ে আমাকে পাগল করে দিতে থাকলো । হেসে বলল বৌকে ভালো লাগে না আমাকে বেশি ? আমি ওর একটা স্তনে ঠাসতে ঠাসতে বললাম তোমাকে সোনা । পারমিতা হেসে বলল তাহলে রবিকে ছেড়ে দাও সোনালীর সঙ্গে আর এস আমরা মজা করি । আমি ওকে চুমুতে চুমুতে আচ্ছন্ন করে দিলাম । ভিসন আবেগঘন মুহুর্তে পারমিতা বলল চল ওদের ঘরে গিয়ে আমরা আদর করি, আমার কাছে চাবি আছে আরেকটা । আমি তো অবাক - কি বলছে ও? এটা কি ভাবা যায় ? মধ্যবিত্ত বাঙালি ঘরের আমরা তো সবাই । কি করে এটা করতে পারি ? পারমিতা উরু দিয়ে আমার তলপেটে হালকা ছোওয়া দিয়ে বলল লজ্জা করছে নাকি ? তোমার বৌএর তো লজ্জা করছে না । দেখলে না কেমন শরীরের সুখ নিছে আমার বরের কাছে ? প্রথমে তো লজ্জা পাচ্ছিল , এখন দেখো কি অসভ্যতা করছে । চল, বাইরে থেকে কি হবে, খেলতে হলে ভালো করে খেলি । আমার সঙ্গে ভিসন ঘনিষ্ঠ পারমিতা । আমার বুকের মধ্যে পারমিতার স্তনের ওঠানামা । ভিসন উত্তেজনায় আমার জাঙ্গিয়ার ভেতরে পুরো দৃঢ় লিঙ্গ । আমি পারমিতার শরীর ঠেসে বললাম , তুমি যা চাও তাই হবে ।
আসতে আসতে পা টিপে টিপে আমি আর পারমিতা ওদের ঘরের দিকে গেলাম । কোনো আওয়াজ না করে দরজা খুললাম । ওদের কোনো খেয়াল নেই কিন্তু । হোটেলের প্যাসেজের দরজায় আমরা দুজন । ও কি করছে রবি আর সোনালী ? আমি দেখি ঘরে হালকা নীল্ আলো । বিছানার পাশে পরে আছে সোনালীর ওই কালো শাড়িটা । তার পাশে রাবির মাসল শার্ট আর প্যান্টটাও । কালো অন্তর্বাস পরে দুজনে রবি আর আমার বউ সোনালী । বিছানার ওপরে রবি চিত হয়ে শুয়ে । তার ওপরে উপুর হয়ে আমার বিবাহিতা স্ত্রী সোনালী-ও সুধু অন্তর্বাস পরে । ভীসন ভালবাসায় রবির পোষা ময়না হয়ে গেছে আমার বউ । কি সুন্দর লাগছে ওকে । ঘন রবির বাহুবন্ধনে সোনালী । আর সোনালীর তলপেটের নিচে রবির পুরুষালি শরীরের স্পর্শ নিশ্চই ভালই পাছে - উফফফফ । আমি আসতে করে পারমিতার কোমরে যেখানে অর শাড়িটা গিট্ পাকানো সেখানে টান দিলাম । খসে গেল শাড়ি ওর । আস্তে আস্তে পারমিতার নাভিতে সুরসুরি । কাপতে কাপতে পারমিতা আমার জিভে জিভ দিল । ওদিকে সোনালী রবির ওপরে শুয়ে শুয়ে বলল অসভ্য ছাড়ো , আমাকে এবার বরের কাছে যেতে হবে । হাসলো রবি বলল, তোমার বর এখন আমার বৌএর শরীরে শরীর মেশাচ্ছে । তুমি আমার শরীরে শরীর মেশাও । হাসলো সোনালী, জানি পারমিতা বলেছে আমাকে । কিন্তু আমার সত্যি লজ্জা করছে সোনা । আগে কখনো করিনি তো?
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#12
সুধু জাঙ্গিয়া পরা রবির ওপরে শুয়ে আমার বিবাহিতা স্ত্রী । খিলখিল করে হাসছে সোনালী । রবির নাক ধরে আদর করে বলছে অসভ্য ভীষণ দুষ্টু তুমি । তারপরে একটা চুমু খেল ওকে সোনালী । রবি বুঝলো এই সুযোগ । আসতে করে সোনালীর পিঠের কাছে ব্রার হুকে হাত দিল । কপট রাগে সোনালী বলল নাআআআআআআ - দুষ্টু । রবি একটানে খুলে দিল হুক । আর আটো ব্রার বন্ধন থেকে খুলে বেরিয়ে পড়ল সোনালীর স্তনদুটো । আমার বৌএর সিদুরে আমের মত সুন্দর বুক দেখে পাগল হয়ে গেল রবি । সোনালীর উত্তেজনায় স্তনবৃন্ত পুরো শক্ত । দুটো আঙ্গুল দিয়ে সোনালীর স্তনবৃন্ত মোচড়াতে লাগলো রবি । আমার বউ কেন জানিনা আদুরে বিড়ালীর মত হয়ে গেল । আসতে আসতে কোনো কথা না বলে আমার বউ উমমমমম উমমমম করে শারীরিক সুখ জানাতে শুরু করলো রবিকে । রবি বলল ইশ পুরো শক্ত হয়ে গেছে তো । হিসহিস করে আমার বউ সোনালী বলল তোমার কাছে আসতেই কেন জানিনা ইসসসসসস । বলে আসতে করে নিজের জঘনের হালকা চাপ দিল রবিকে । রবি সোনালীকে একটু তুলে একটা বুক অর মুখের কাছে নিয়ে এলো । আমি দেখলাম সোনালী-ই নিজের একটা স্তন পুরো দিল উত্তেজনায় রবির মুখে । আঃ করে একটা গোঙানির আওয়াজ । রবির জিভ সোনালীর স্তনবৃন্তে । এদিকে পারমিতার শাড়ি প্যাসেজের মেঝেতে । আমরা দুজনে শরীরে ঘন হয়ে দেখছি প্রচন্ড উত্তেজনায় । পারমিতার লাল সায়া আর লাল ব্লাউস পরা শরীরটা প্রচন্ড আবেগে ঠাসা আমার সঙ্গে । আর একটা হাত পারমিতার নাভিতে ।

লাল সায়া আর ব্লাউস পরা পারমিতার শরীরটা ভীষণ মাদকতাময় । আমার ভীষণ ভালো লাগছে । রবি আর সোনালী যাখুশি করুক, আজ পারমিতা তো আমার । ওর ভারী চেহারা ভরাট স্তন উঃ মাগো । আজ ও আমার বউ হোক না , আর সোনালী রবির । জোরে চেপে ধরলাম পারমিতাকে আমার বুকে । ও একটা অব্যক্ত শব্দ করে উঠলো । রবি আর সোনালীকে একান্তে রাখার জন্য আমি পারমিতাকে বাথরুমে নিয়ে দরজা বন্ধ করে দিলাম । তারপরে নিচু হয়ে পারমিতার নাভিতে চুমুর পর চুমু । বাথরুমের হালকা আলোতে লাল সায়া আর ব্লাউস পরা পারমিতার ভরন্ত যৌবন পাগল করে দিছে আমাকে । আমার জিভ পারমিতার নাভিতে বিলি কাটছে আর পাগলের মত জোরে জোরে নিশ্বাস নিছে ও । নাকের পাতা ফুলে উঠেছে । বুকের ওঠানামা । হঠাত থাকতে না পেরে পারমিতা আমাকে তুলে ধরল । চুম্বনে চুম্বনে ভরিয়ে দিল আমাকে । হিসহিস করে বলল আর পারছিনা স্বপন । আমাকে বিছানাতে নিয়ে চল । বললাম বিছানাতে তো ওরা আছে । দুষ্টু হেসে পারমিতা বলল তাতে কি ? সোনালী সব জানে..চল ...আমি কিন্তু কিন্তু করছি.. পারমিতা মিষ্টি হাসলো , বলল.. এস..সোনা..আর পারছিনা গো !

আমি পারমিতাকে আদর করতে করতে শোবার ঘরের দিকে যাচ্ছি । দেয়ালে ঠেসে পারমিতাকে ওর ভরাট পুরুষ্টু ঠোটে চুমু খাচ্ছি । ও-ও জিভ ঠেকিয়ে দিয়েছে । উফফ কি গরম ও । দাতে দাত , জিভে জিভ । সঙ্গমে রাজি হবার প্রথম ধাপ । অন্যের স্ত্রীর সঙ্গে এই যৌন উত্তেজনা আমার প্রথম । পারমিতার শরীর দেখে মনে পরে গেল সেই ফ্যান্টাসি

অঙ্গের কুঙ্কুমগন্ধ কেশধূপবাস
ফেলিল সর্বাঙ্গে মোর উতলা নিশ্বাস।
প্রকাশিল অর্ধচ্যুত বসন-অন্তরে
চন্দনের পত্রলেখা বাম পয়োধরে।

আহা পারমিতার বাম পয়োধরে আদর করতে করতে জিভ কামরাতে কি সুখ মাগো । পারমিতাও চাটছে আমার জিভ , মাঝে মাঝে অসভ্যের মত আস্তে করে কামড় । মনে মনে এখন ও আমার বউ । আর আমি ওর বর । ঠেসে ধরেছি পারমিতার বুক । আস্তে আস্তে ব্লাউসের বোতাম একে একে খুলে দিচ্ছি । লাল ব্রাতে লেসের কাজ । স্তনবৃন্ত পুরো খাড়া । সোনালীর চেয়ে অনেক বড় বোটা পারমিতার । বার করে আনলাম । উফফফফফ শিউরে উঠলো পারমিতা আমার কামড়ে । তীব্র যৌনতায় শীত্কার করে উঠলো চাপা । দাত চেপে বসেছে অর স্তনে । আমার জামা টেনে খুলে দিল । আর অসভ্যের মত আমার প্যান্টের চেন-এ হাত দিয়ে হাসলো । আমি ইঙ্গিত করতেই খুলে দিল । আমিও পারমিতার সায়ার দড়ি আস্তে আস্তে খুলে দিলাম । পারমিতার ভরাট চেহারা দেখে আমি পাগল । হাসলো ও , আমি সুন্দরী না সোনালী ? জবাবে আমি ওকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম । পারমিতায় উরুর চাপ দিল আমার লিঙ্গে । থাকতে না পেরে আমি লিঙ্গ ঠেসে ধরলাম পারমিতার যোনিতে । তীব্র আনন্দে কেপে উঠে ও বলল আর পারছিনা , চল বিছানায় । তারপরে দুষ্টু হেসে বলল, ওদের দেখবে নাকি?
শোবার ঘরে গিয়ে তো আমাদের অবস্থা খারাপ । দেখি আমার বিবাহিতা স্ত্রী সনালিকে সম্পূর্ণ নগ্ন করে দিয়েছে রবি । আর ও নিজেও নগ্ন । রবির লিঙ্গের আকৃতি দেখে আমি তো অবাক । পুরো খাড়া রবির লিঙ্গে আদর করছে আমার স্ত্রী । সোনালীর আদরে রবি পাগল আনন্দে । ওরা দুজনেও বর-বৌএর মত ভালবাসছে । আস্তে আস্তে আবার রবিকে নিচে শুইয়ে দিয়ে তীব্র ভালবাসায় সোনালী ওর ওপরে চেপে বসলো । রবি আমার বৌকে আদর করতে করতে নিজের লিঙ্গের ওপর রাখল আমার বৌএর যোনি । তারপরে ইঙ্গিত করলো সোনালী-কে । নিবির একটা চুমু দিয়ে নিজের পাছা নামালো সোনালী । একটা চাপা শীত্কার উফফফফফ । নাকের পাটা ফুলে উঠলো আমার বৌএর । চোখগুলো চকচক করছে । তীব্র যৌনতায় সোনালী নিজের উরুর খাজে রবির ভালবাসা ভরে দিল । আর থাকতে না পেরে রবি জোরে জোরে ঠাসতে সুরু করলো সোনালীর শরীরে । আর কাম বাধা মানলনা সোনালীর । অসভ্যের মত ভালবাসতে বাসতে সোনালী বলল ইশ তোমার ওটা কি বড় মাগো , স্বপনের চেয়ে অনেক বেশি আরাম ।

রবি সোনালীর তলপেটে নিজেরটা ঠেসে দিতে দিতে বলল, ফুলশয্যার রাতে এরকম সুখ পাওনি ? সোনালী হিসহিস করে বলল ইশ তুমি যদি আমার বর হতে সেই রাতে ? শুনে পারমিতা আমার লিঙ্গটা বার করে আনলো , আমিও ওকে উলঙ্গ করে দিলাম । আমরা দুজনে উলঙ্গ অবস্থায় ঘরে ঢুকলাম । আমার বউ তখন রবির উপরে উঠে ঠাপ দিচ্ছে ওকে তীব্র যৌন সুখে ।

পারমিতার সঙ্গে আলিঙ্গনাবদ্ধ অবস্থাতে আমি ঢুকলাম ঘরে । আমি আর পারমিতা দুজনেই উলঙ্গ । আমাদের দেখে চমকে উঠলো সোনালী কিন্তু লজ্জা পেলনা । কারণ লজ্জা পাবার অবস্থা ছিলনা সোনালীর । রবির ওপরে শুয়ে শুয়ে ওকে তখন দেহের তীব্র আরাম দিছিল সোনালী । কেমন লাগছিল আমার সামনেই আমার স্ত্রীকে নিজের দেহের তীব্র কাম চরিতার্থ করতে দেখতে । কিন্তু আমি তো জানি ওই সময় সোনালীর কোনো নিজের প্রতি কন্ট্রোল থাকে না । রবির বিরাট লিঙ্গ তখন ওর শরীরে পিস্টনের মত ঢুকছে । পারমিতাকে ওদের সামনেই আমি আদর করছি । পারমিতার বুকে পেটে পাছাতে । একটা হাত পারমিতার উরুসন্ধিতে দিতেই ও বলল ইশ তোমার বউ দেখছে লজ্জা করে না ? আমি বললাম উফ পারমিতা পারছিনা কি সুন্দর তোমার ওই জায়গাটা । পারমিতা বলল স্বপন পুরো ভিজিয়ে দিয়েছতো । আমি ওকে আসতে করে বিছানাতে সুইয়ে দিয়ে চেপে বসলাম ওর ওপরে । আমার বৌএর সমানেই পারমিতাকে ভালবাসতে শুরু করলাম । জিভে জিভ দাতে দাত । উফফফ পারমিতা ভীষন আদর করছে আমাকে । ঠিক কখন জানিনা আসতে আসতে আমাদের দুজনের তলপেট খুব কাছাকাছি এসে গেল । কি প্রচন্ড উত্তেজনা তখন আমার শরীরে । পারমিতার দুই পা ফাক করে দেখছি ওকে । বিরাট কলাগাছের মত দুই উরু । আর তার মাঝে চুলে ভরা অর যোনি । সোনালীর সামনেই আমি ভীষণ কামার্ত দৃষ্টিতে দেখছি পারমিতার যোনি । পারমিতা হাসলো, কি লজ্জা করছে বউ দেখবে বলে? আমার তখন প্রচন্ড উত্তেজনা । বললাম আজ তো আমার নতুন বউ তুমি । হাসলো পারমিতা বলল এস । আমি শুয়ে পরলাম আর আসতে আসতে আমাদের দুজনের যৌনাঙ্গ থেকে গেল । উফফফফফ কি সেক্সি পারমিতা । উরু দিয়ে আলগা ধাক্কা দিল আমাকে সঙ্গম শুরু করার জন্য । একটা ধাক্কাতে আমি বুঝলাম আমার লিঙ্গ পুরো ঢুকে গেছে পারমিতার যোনিতে ।
পারমিতা আনন্দে শীত্কার করে উঠলো উমমম । আমি আসতে আসতে ওকে সঙ্গম করতে শুরু করলাম । তারপরে পারমিতাও আমার সঙ্গে পাছা দোলাতে সুরু করলো । করতে করতে আমাদের চোখ গেল পাশের বিছানাতে । দেখি আমাদের দেখে উত্তেজিত হয়ে সোনালী-ও জোরেজোরে পাছা দুলিয়ে দুলিয়ে রবির সঙ্গে সঙ্গম করছে । রবির দুই হাতের মধ্যে আমার বৌএর শরীর । নাকের পাটা ফুলে উঠেছে প্রচন্ড শারীরিক আনন্দ পাচ্ছে ওরা দুজনেই । মাঝে মাঝে সোনালী চুমু কাছে উত্তেজনায় রবিকে । ভীষণ ভালবাসতে পাগল ওরা । আর আমরাও । পারমিতার পাছার তালে তালে আমিও করছি ওকে । ইশ আর আমাদের ঠিক পাশে সোনালী- ওর সুন্দর স্লিম পাছা দুলিয়ে সুখ দিছে রবিকে । কেন ও এতদিন এভাবে করেনি আমার সঙ্গে । আমার লজ্জাবতী বৌএর এই রূপ আগে কখনো দেখিনি । আমি জানতাম না এইভাবে ও কারোর সঙ্গে সঙ্গম করতে পারে । তাহলে কি রবি-ই প্রথম জাগিয়ে তুলল ওর নারীসত্তাকে ?

আমার মধ্যবিত্ত বাঙালি সত্তা আর আদর্শ কেমন ভেঙ্গেচুরে যাচ্ছে । আমার বিবাহিতা স্ত্রী রবির সঙ্গে কামকেলিতে মগ্ন । আমি দেখতে পাচ্ছিলাম এক একবার রবির পুরুষাঙ্গ যখন গেঁথে যাচ্ছিল সোনালীর শরীরে , অর চোখে তীব্র কামের উল্লাস , যাকে দমন করতে পারছিলনা ওর বিবাহিত জীবনের আদর্শ । সিদুর ঘেঁটে গেছিল, চুরির রিনরিন শব্দ , তার সঙ্গে তীব্র যৌনতায় আদিম নারীর মত নিপুণভাবে পাছা দোলাচ্ছিল সোনালী । আমি বুঝলাম পুরুষকে কিভাবে সুখ দিতে হয় ভালই জানা ছিল আমার বৌএর । তাই রবিকে পেয়ে সেই অপরিতৃপ্ত কাম চরিতার্থ করছিল সোনালী । নিজের স্বামীর সামনেও তাই রবির গলা জড়িয়ে সঙ্গমের সুখ এড়াতে পারছিলনা ও । তবে আমার সঙ্গে পারমিতার সঙ্গম-ও ওকে একটা নতুন সাহস দিয়েছিল । আসলে প্রত্যেক পুরুষের জন্য দরকার একটি নারী যার মন ও শরীর তার সঙ্গে মেলে । ঠিক কেন জানিনা রবির সঙ্গে মিলে গেছিল সোনালীর আর আমার সঙ্গে পারমিতার । পারমিতার ভরাট শরীর , ভারী বুক আর পাছা , এই তো দরকার ছিল আমার । আসল মিলন বোধহয় একেই বলে । সেই মিলনের আনন্দে, ঘামে ভেজা লজ্জাভরা মুখ কোন একটা আলোতে জ্বলে উঠছিল সোনালীর আর পারমিতার-ও । নয়তো কিকরে নিজের স্বামীর সামনে বন্ধুর স্বামীর সঙ্গে সম্গমের সাহস পাচ্ছিল মধবিত্ত ঘরের বাঙালি মেয়েদুজন?
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#13
আমরা দুজনেই এমন ভাব করছিলাম যে একে অপরকে দেখতে পাছিনা । এক দিক থেকে দেখতে গেলে সত্যি-ই তাই । পারমিতার সঙ্গে করে আমার যেরকম যৌন আনন্দ হচ্ছিল, আমার ভাবতেই ইচ্ছে করছিলনা সোনালী কি করছে । আর অনেকদিনের ইচ্ছে ছিল আমার সুডৌল বুক আর নিতম্বের অধিকারী একজন নারীকে পেতে । পারমিতাকে পেয়ে সেই ইচ্ছে পরিপূর্ণ হয়েছিল । পারমিতাও বেশ সুখ পাচ্ছিল নিজের শরীর আমাকে দিতে । তবে এক দিক দিয়ে মনে হয় পারমিতা যদি আমাকে এই ঘরে না ডাকত তবে আমার এত যৌন উত্তেজনা হত না । ওদিকে সোনালী কিন্তু তৈরী ছিল। আর আমরা যখন রেস্টুরেন্ট-এ বসে ছিলাম আর সমুদ্রের ধারে হাটছিলাম তখন আসতে আসতে রবি আমার স্ত্রীকে তৈরী করছিল মিলনের জন্যে । রবির পুরুষত্বের প্রতি সোনালী আগে থেকেই একটু আকৃষ্ট ছিল । পারমিতার কাছে অর সঙ্গমের কথা সুনে এর আগের কযেকটা রাতেই যখন আমি সোনালীকে আদর করছিলাম, ওর কল্পনায় রবির আদর খাচ্ছিল আমার স্ত্রী সোনালী । সোনালী বুঝছিল ওই চিন্তা ওকে অসম্ভব উত্তেজিত করছে । পারমিতাকেও বলতে পারত না আর আমাকেও না । তাই রবি যখন ওকে একটা কফি খাবার জন্য ঘরে ডাকে, সোনালী যায় ওর সঙ্গে । আর ঘরের দরজা বন্ধ করার পরেই, রবির চাউনি দেখে বুঝতে পারে সোনালী । দরজার পেছনেই আসতে করে আমার স্ত্রীকে চেপে ধরে রবি । চুম্বনের পর চুম্বন একে দেয় সোনালীর কপালে, গলায়, ঘাড়ে ।

বন্ধ ঘরের মধ্যে কখনো পরপুরুষের কাছে আসেনি সোনালী । কিন্তু পারমিতা ওকে অল্প অল্প আশ্বাস দিয়ে গেছে কিছু হবে না বলে । হয়ত হবে না । কিন্তু রবির প্রতি যে সোনালীর একটা কেমন তীব্র আসক্তি এসে গেছে ! আমার সঙ্গে রতিক্রীড়ার সময় রবির সুঠাম শরীর, অর পেশল কাঁধের কথা ভেবে রবিকে নেবার কথায় তো ভেবেছিল সোনালী । আজ সেই পেশল বাহু ওকে ময়াল সাপের মত পেচিয়ে ধরেছে - রবির ঘামেভেজা পুরুষালি শরীর অর খুব কাছে - তবুও কেন বাঙালি মধবিত্ত নারীর সংস্কার ওকে পেছনে টেনে ধরছে ? বিয়ের মন্ত্র, লাল চেলি, আর সিদুর-ই কি জীবনের সব ? এই যে বলিষ্ঠ শরীরটা ওকে লাগামছাড়া ভালবাসার দেশে নিয়ে যাবে, তা কি কিছুই নয় ? সোনালীর কালো ব্লাউসের মধ্যে অর স্তনসন্ধিতে মুখ গুজে দিয়ে রবি সুন্দর স্তনের সুরভিতে মগ্ন । আর পারছেনা সোনালী । এক সুন্দর পুরুষকে থাকতে না পেরে, সোনালী দুই বাহুর ফাসে ভরে ফেলল । আঃ কি আনন্দ । রবি আসতে আসতে করে মুখ ঘসছে অর স্তনে । সোনালীর নারীশরীর একটু একটু করে কেপে উঠছে । আর গভীর নিশ্বাসের সঙ্গে সোনালীর বুকের ওঠানামা অনুভব করছে রবি । এক মিনিট এমনি থাকার পরে সোনালী বলল ছাড়ুন এবার আমি আমার ঘরে যাই । হাসলো রবি আর অর স্তনসন্ধিতে চুমুতে চুমুতে ভরাতে সুরু করলো । সোনালী বুঝল রবির জিভটা সাপের মত খেলা করছে অর স্তনসন্ধিতে । আর থাকতে পারছেনা সোনালী মাগো । বলিষ্ঠ পুরুষের আকর্ষণ প্রচন্ড । না না করে চিত্কার করছে সোনালী । হঠাত রবি আসতে করে নিচু হলো । সোনালী কিছু বোঝবার আগেই ওর কালো শাড়ি সরিয়ে আসতে করে সোনালীর নাভিতে জিভটা লাগিয়ে দিল । আর থাকতে পারলনা সোনালী । বুঝলো এবার সমর্পনের সময় । ভীষণ ভালো লাগছে সোনালীর । জলের তলায় আদরের সময় থেকেই ওর সারা শরীর রবির সঙ্গে মিলনের জন্যে উদগ্রীব । জলের তলাতেই রবির বলিষ্ঠ হাতের স্পর্শ ওকে উত্তেজিত করেছে । সোনালীর সাদা শার্ট-টা অল্প উঠে গেছিল, ঢেউ-এর তলায় তখন রবির কমর জড়ানো হাতটা হালকা হালকা নাভিতে লাগছিল তখন থেকেই তলপেটে একটা শিরশিরানি অনুভব করছিল সোনালী । মনে হচ্ছিল রবির বারমুদার তলার জিনিষটা পেলে ভালো হত । কিন্তু এখন এই নির্জন ঘরে পরপুরুষের চুম্বন পাগল করে দিল ওকে । না না আওয়াজ-টা একটু পরেই একটা আধো-মস্তি আধো-দুষ্টুমির ইইহ -ইইহ আওয়াজে পরিনত হলো । রবি দেখল ওর সুন্দর স্লিম নাভি কেপে কেপে উঠছে আনন্দে । দাড়িয়ে বলিষ্ঠভাবে আলোঙ্গন করলো আমার বিবাহিতা স্ত্রীকে । নিবিড়করে আলিঙ্গনাবদ্ধ অবস্থাতে সোনালীকে বলল ভালো লাগছে ? সোনালী হিসহিস করে বলল ওরা এসে গেলে ? রবি বলল আসবে না , আসলেও পারমিতা তোমার বরকে আটকে রাখবে - এস । হাসলো সোনালী - অসভ্য ভীষণ অসভ্য তুমি ! একদম দুষ্টু ।
বন্ধ দরজার সামনে বলিষ্ঠ রবির বুকে আলতো করে কিল মারছিল সোনালী । অসভ্য ভীষণ ভীষণ দুষ্টু তুমি । সেই সময় রবি ওর চুল সরিয়ে সোনালীর কানের লতিতে আসতে করে একটা চুমু দিল । আর তার পরে ঘাড়ে । মধুর আনন্দে আর থাকতে না পেরে চোখ বুজে ফেলল সোনালী সমর্পনের আনন্দে । রবি দেখল আমার যুবতী বৌএর স্তনের ওঠানামা । বুঝলো সোনালী হেরে যাচ্ছে । এই তো চেয়েছিল ও । সোনালীকে দেখার পরেই ওকে , ওর দারুন ফিগারের শরীরটাকে জয় করার ইচ্ছে হয়েছিল । রবি জানত পারমিতার ভরন্ত শরীরের চেয়ে সোনালীর হিলহিলে কেউটে সাপের মত শরীরটা আরো অনেকক্ষণ ধরে খেলতে পারবে ওর সঙ্গে । সোনালী নিজেও সেটা জানত । ও বর হিসেবে চেয়েছিল একটা স্পোর্টসমানের মত চেহারার ছেলেকে যে শরীরের খেলাতে ওকে পাগল করে দেবে । রবির মধ্যে টা ছিল , তাই রবির প্রতি যৌন আকৃষ্ট হয়েছিল সোনালী । আর ও এটাও জানত পারমিতার ভরন্ত শরীর রবিকে যে সুখ দিতে পারবে না , সেই সুখের রাজ্যে রবির সঙ্গে ও , আর ওর সঙ্গে রবি চলে যেতে পারবে ।
রবি ঘাড়ে এক একটা চুমু খাচ্ছিল আর সোনালীর প্রতিরোধ ভেঙ্গে পড়ছিল । এত ভালো আদর কোনদিন ও খায়নি । রবির শরীরের প্রতি সুধু এতদিন ও আকৃষ্ট ছিল, কিন্তু ওর আদর বিবাহিতা সোনালীকে অন্য জগতে নিয়ে গেল । সোনালী একটা শিরশিরানি-তে বুঝলো, রবি ওর কেউটে সাপের মত সুন্দরী দেহটাকে চেপে ধরেছে । আর ভীষণ ভীষণ ঘন ওদের শরীর । অর স্তন রবির পেশল বুকে ঠেসে রয়েছে । আর কালো শাড়ির , শায়ার আর কালো প্যান্টির ভেতরে , সোনালীর অসভ্য জিনিষটা একটু একটু করে ভিজে যাচ্ছে । রবির কানে কানে মৃদু মৃদু স্বরে সোনালীর বলা থামছে না - অসভ্য অসভ্য ভীষণ দুষ্টু ভীষণ অসভ্য ! কিন্তু জিভে জিভ আটকানো । সোনালীর ইচ্ছের বিরুধ্হেই ওর জিভটা আদর করছে রবির জিভে । কমলালেবুর কোয়া-দুটোকে অসভ্যতা লোভীর মত চুসছে । আর সেই চোষণএ আমার বিবাহিতা স্ত্রী সোনালীর নারীসত্বা আসতে আসতে জীবনে প্রথমবার জেগে উঠছে । সোনালী ভাবছে খাক, আরো খাক দুষ্টু-টা আমার দুষ্টু তো এখন ও । সোনালী ভাবছে ও রবির স্ত্রী এখন - আর অর নতুন ফুলশয্যা শুরু ... প্রত্যেক নারী-ই কি এরকম ভাবে পরপুরুষকে প্রথমবার দেহ দেবার সময়?

কালো তাগড়া চেহারার রবি পাগলের মত আদর করছে আমার মিষ্টি চেহারার বৌকে । সোনালী মাঝে মাঝে অসভ্য দুষ্টু বলে যাচ্ছে ওকে কিন্তু গলায় তেমন আর জোর নেই । কারণ আসতে আসতে রবির হাত শাড়ি নামিয়ে সোনালীর ব্লাউসের ভেতরে ওর স্বর্ণকলসদুটোকে মধুর ভালবাসাতে ভরাচ্ছে । রবি জানে সোনালীর স্তনের বৃন্ত দুটো বেশ শক্ত আর তার মানে সোনালীর কামত্তেজনাও বেশ ভালই । সোনালীর পীনোন্নত স্তনদ্বয় বেশ ভালো করে পেষণ করে দুই হাতে আর যাতে সোনালীর দুষ্টু বলার জোর থাকে না । আস্তে আস্তে সোনালী পোষ মেনে যায় রবির কাছে । দুষ্টু দুষ্টু বলাটা আস্তে আস্তে উমম উমম শীতকারে পরিনত হয় । রবির কাছে দেহ দিতে ভীষণ ভালো লাগছে সোনালীর । উরু থেকে যাচ্ছে রবির প্যান্টে । ইশ লজ্জা লজ্জা ভরে সোনালী কালো শাড়ির ভেতর দিয়ে উরুটা সেটে দিল রবির প্যান্টের ফুলে থাকা জায়গাতে । ইঙ্গিত বুঝলো রবি । আমার বিবাহিতা স্ত্রীর শরীরে ঠেসে দিল নিজের লিঙ্গ । সোনালী কিছু বলল না সুধু কেপে কেপে উঠলো আনন্দে । ভীষণ জোরে জোরে নিশ্বাস নিছিল ও । আর থাকতে পারলনা রবি । সেই সময়েই আমার যুবতী বৌকে কোলে করে নিয়ে বিছানাতে চলে যায় ও । আস্তে আস্তে ওই বিছানাতেই আমার বৌকে উলঙ্গ করে রবি ।

আমাদের সঙ্গমের সময় দেখতে পাচিল রবি আর সোনালী । কিন্তু নিজেদের শরীরের সুখে ওরা এত মগ্ন ছিল, কিছুই করতে পারছিল না । তবে পারমিতার সঙ্গে আমার মিলন দেখে সোনালী ভীষণ উত্তেজিত ছিল । আর তাই জন্যই আমার সামনে রবির ওপর উপুর হয়ে সঙ্গমে মুখ্য ভূমিকা নিতে লজ্জা পায়নি । আসলে সোনালীর মনেও একটা সুপ্ত ইচ্ছে ছিল, যে সুখ আমি স্বামী হিসেবে ওকে দিতে পারিনি, অন্য পুরুষের সঙ্গে সেই সুখ আমার সামনে পেয়ে দেখায় । তাই পেশল রবির শরীরটাকে নিজের শরীরে ভরতে ভরতে আমার সামনে একটা নতুন কামভাবে শিউরে শিউরে উঠছিল সোনালী । এত বছরের বিবাহিত জীবনে যে সুখ ও পায়নি সেই সুখ নিতে ও অপরজনকে দিতে যে ও পুরোপুরি সক্ষম সেটা আমাকে জানাতে চাইছিল । রবিকে নিজের শরীরে নিতে নিতে সোনালী উত্তেজনায় পাগল হয়ে যাচ্ছিল । রবির দাতের দাগ যখন সোনালীর স্তনে চেপে বসে যাচ্ছিল সঙ্গমের সময়তে সোনালীর তীব্র কামনাভরা মুখ দেখে দারুন ভালো লাগছিল আমার । আর তো পারছিলনা আমার বউ । তাই রবি প্রচন্ড জোরে জোরে যখন নিচ থেকে অর বিরাট লিঙ্গটা দিয়ে পাগলের মত ঠাসতে শুরু করলো আমার বৌকে , সোনালী আর থাকতে পারলনা । আমি দেখলাম হঠাত সোনালীর দাতে দাত চেপে ধনুকের মত বাকিয়ে তুলল অর ফর্সা নিটোল নিতম্ব । গলা দিয়ে একটা ভিসন আদুরে উমমমমমমমমম বেরিয়ে এলো আমার আদরিনী বৌএর । ওকি করছে রবি । পাছা তুলে আমার বৌকে পাগলের মত যোনিতে আঘাত করতে করতে বলল নাও নাও এইবার । রবির গলা জড়িয়ে সোনালী ওকে স্বর্গে নিয়ে গেল । ধরা গলায় ওকে চেপে বলল... উহ মাগো কি দারুন দুষ্টু তুমি.. তখন রবির বীর্য ভরে দিয়েছে সোনালীর তলপেটে একদম । আমি আর পারমিতাও প্রচন্ড উত্তেজিতভাবে করছিলাম ওদের দেখতে দেখতে । হিসহিস করে পারমিতা বলল এবার আমাকে দাও , আমিও আর পারছিনা..আমার আসছে । পাগলের মত অর ভরন্ত শরীরে গেথে নিতে থাকলাম আমি । তীব্র কামনার সুখে নিজের ভারী কোমর তুলছে পারমিতা । আর থাকতে পারলাম না আমি - বললাম নাও আসছি । কোমরের গতি আরো জোরে করে দিল ও । ওই তীব্র ভালোবাসাতে আমি আর রাখতে পারলাম না । পারমিতার যোনিতে ঠেলে ঠেলে দিতে দিতে আমার হয়ে গেল । ভীষণ আবেগে পারমিতা বলল মাগো আর না আআআআআর না । ভলকে ভলকে বেরিয়ে আসছে আমার । আমার বৌএর সামনেই । সোনালী দেখল আমি পারমিতার সঙ্গে চরম দুখে একত্রে চুড়াতে উঠলাম । তারপরে চারজনে একে অপরকে চেপে নিস্তেজ একদম ।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#14
সোনালীর কথা

ছোটবেলা থেকেই আমি সুন্দরী । পাড়ার ছেলেরা যখন মুগ্ধ চোখে আমার দিকে চাইত তখন থেকেই আমি নিজেকে আর বিশেষ করে আমার এই শরীরটাকে ভালবাসতে শুরু করি । আমার এই ফর্সা গোলাপী নরম তুলতুলে শরীর , আমার মাঝারি কিন্তু দৃঢ় বুকের ঢল , আমার মেঘের মত চুল , আমার নর্তকীর পাছা , সব মিলিয়ে যে আমি একজন পুরুষের দারুন সঙ্গিনী হবার ক্ষমতা রাখি, বারো তের বছর বয়েস থেকেই সংসার আমাকে বুঝিয়ে দেয় । পাড়ার অনেক বড় ছেলেরা এমনকি নিজের পিসতুতো দাদা, এবং মামা কাকারা পর্যন্ত একলা থাকতে আমার শরীরের দিকে তাকাত সেটা বুঝতে পারতাম । আর পরে এটাও বুঝতে পারি যে রাতে ওরা সবাই আমার শরীরকে ভাবত , কেউ কেউ একা একা , কেউ কেউ নিজের বৌএর সঙ্গে সঙ্গম করতে করতে । আমাকে এইসব জানাতো আমার স্কুলের দুই ক্লাস উচু বন্ধু শিঞ্জিনী । শিঞ্জিনী মানে নুপুর । আমার শরীরে আমার মনে প্রথম নুপুর বাজিয়েছিল ও । স্কুলের পরে সবাই যখন চলে গেছে একলা ক্লাসরুম-এ আমরা দুজনে বসতাম । লুকিয়ে লুকিয়ে শিঞ্জিনী আমাকে দুষ্টু বই পড়াত । আর ঐসব বই পরে যখন আমি লজ্জায় লাল হয়ে যেতাম , চোখমুখে হল্কা বেরোত , তখন আসতে করে শিঞ্জিনী আমার স্কার্ট-এর তলায় হাত ঢুকিয়ে আমার উরু স্পর্শ করত । আমি কিছুই করতে পারতাম না , সব ভালমন্দের বুদ্ধি লোপ পেত । আসতে আসতে বলত, আমার খরগোশটা ভিজে গেছে ইশ । অর সুন্দর চাঁপার কলির মত লম্বা আঙ্গুলগুলো খেলা করত আমার অভয়ারন্যে । আমার নাকের পাতা ফুলে যেত, নিশ্বাসে গরম হল্কা, কিশোরী থেকে যুবতী হয়ে যেতাম এক লহমাতে । না না বলে তীব্র আনন্দে বার করে নিতে চাইতাম ওর হাত । সেই সময় শিঞ্জিনী আমার হাতটা নিয়ে নিজের স্কার্ট-এর তলায় ঢুকিয়ে দিত । বলত আর পারছিনা রে সোনালী । গরমে মরে যাচ্ছি । আদরের খেলাতে দুজনে খেলতাম । দুই সখী । মনে পরত কবিগুরুর গান - সখী যাতনা কাহারে বলে । চাপা শীত্কার বেরিয়ে আসত যা সুধু আমরা দুজনে ছাড়া আর কেউ সুনতে পেত না । ইহ্হহ মাগো । আস্তে শিঞ্জিনী আর না আর না নাআআআআআ । শিঞ্জিনীর আঙ্গুলগুলো সেতারের তারের মত বাজাত আমাকে । আর আস্তে আস্তে পৌছে দিত সম-এর দিকে । কাপতে কাপতে আমার যুবতী শরীর পৌছে যেত চূড়া-তে আর শিঞ্জিনীর-ও । দুজনে দুজনের দিকে তাকিয়ে সংকেত করতাম । ও চেপে ধরত আমার শরীর । উমমমম এখনো ভাবলে শিরশির করে । শেষ সময়ে আমাদের আঙ্গুলগুলো পাগলের মত আঘাত করত ভগাঙ্কুরে । একটা দুষ্টু হাসত শিঞ্জিনী । আর একটা - আর একটু আদর্রে । আমার যোনি থেকে তিরতির করে বেরিয়ে আসত মধু । আর ওর-ও । দুই সখী নিস্তেজ হয়ে বসে থাকতাম কিছুক্ষণ আধো-অন্ধকার ঘরে ।
ছোট বয়েসেই আমাকে শিঞ্জিনী আস্তে আস্তে তৈরী করে ফেলে । যদিও ও আমাকে চরম সুখ দেয় প্রথম, কিন্তু আমি নারীর চেয়ে পুরুষদের প্রতি-ই বেশি আকৃষ্ট ছিলাম । কিন্তু মনে ছিল এক স্বপ্নের পুরুষ । সে , সুধু সেই আমার এই তুলতুলে নরম সুন্দরী দেহটাকে পাবে । আমার কল্পনার সেই পুরুষ লম্বা চওড়া পেশল আর বলিষ্ঠ । কল্পনাতে তার হাত আমার শরীরে অনুভব করতাম । ভিজে যেত অন্তর্বাস । মাঝে মাঝে শিঞ্জিনী-ও আমাকে এই ব্যাপারে জিগেস করত । পাড়ার ছেলেদের দেখিয়ে বলত কাকে তর ভালো লাগে বল, চাইলেই পাবি । শিঞ্জিনী পাড়ার একটি ছেলের কাছে আদর খেত, তবে পুরোটা দেয়নি । হালকা হালকা ছোওয়া জড়ানো , চুমু মাঝে মাঝে ব্লাউসের ওপর দিয়ে চটকানো , এতেই সীমাবদ্ধ ছিল ওদের ভালবাসা । কিন্তু আমাদের বিয়ের তিন চার বছর আগে শিঞ্জিনী তাকে অবলীলাক্রমে ছেড়ে দিয়ে আমেরিকা চলে গেল ওর ইঞ্জিনিয়ার বরের সঙ্গে । যাবার আগে আমাদের কথা হয়েছিল । শিঞ্জিনী বলল সোনালী, জীবনে জাগতিক সুখটাই আসল । প্রেমিক আমাদের মত সুন্দরী মেয়েদের জন্য সবসময়েই থাকবে । বিয়ের আগে হোক বা পরেই হোক । যেকোনো ছেলেকে নাচাবার অধিকার আমরা সবসময়েই রাখি । কিন্তু আমাদের চাই এমন একজনকে যে আমাদের নিরাপদ রাখবে সারা জীবন । শিঞ্জিনীর সঙ্গে আমার আর দেখা হয়নি । একটা চিঠি পর্যন্ত দেইনি আমেরিকা থেকে । কৈশোরের সখী যৌবন আসতেই চলে গেছে । কিন্তু অর কথাটা আমার মনে আছে - "নিরাপত্তা" আমি ভাবলাম সেটাই জীবনে আসল । স্বপ্নের পুরুষ স্বপ্নেই থাক । তাই স্বপনের সঙ্গে যখন সম্বন্ধটা এলো , রাজি হয়ে গেলাম । ব্যাঙ্ক-এর প্রবেশনারী অফিসার স্বপন মেইন বেশ ভালো তখন । ব্যাঙ্ক-এর কোয়ার্টার চাকর , স্বচ্ছলতা , আর কি চাই একজন মধ্যবিত্ত বাঙালি নারীর ?
বিয়ের সময় আমার সবে কুড়ি বছর বয়েস । অসাধারণ সুন্দরী আমি । স্বপন উনত্রিশ । আমার স্বপ্নের পুরুষের মত না হলেও বেশ ফিটফাট । ফুলসজ্জার রাতে আদর করলো আমাকে । আমার মত সুন্দরী তো আগে দেখেনি ও । রূপে মুগ্ধ । আর কত ভালবাসার কথা । আমি ভালো বর পেলাম , সবাই বলল । অনেক মেয়ে তো ঈর্ষিত । সবাইকে কাদিয়ে আমি গেলাম শ্বশুরঘর করতে । সে তো নয় সুধু স্বামীর ঘর । দুজনের কোয়ার্টার-এ সুধু আমরা দুজন । হাসি খেলা । এর পরে সুকন্যা এলো আমাদের জীবনে । নিরাপত্তা ,মানে চরম নিরাপত্তা । সেইসঙ্গে ভালবাসাও । কিন্তু আরো কিছুদিন পরে কেমন একটা শুন্যতা । আস্তে আস্তে বুঝতে সুরু করলাম , সেই স্বপ্নের পুরুষ আর স্বপনের মধ্যে অনেক তফাত । সে বলিষ্ঠ , দামাল শরীর তার । স্বপনের মত একটুতেই ক্লান্ত হয় না । আদরের প্রথম অঙ্কেই শ্রান্ত হয়ে পরত ও । ঘুমিয়ে পরত । আমার তখন সবে শুরু । স্বপনের শিথিল লিঙ্গতাকে জাগিয়ে ওঠাতে চাইতাম লজ্জা ভেঙ্গে গেলে । দুই উরুর মধ্যে চাপ দিতাম ওটাকে ধরে । কিন্তু সেই ক্ষমতা স্বপনের ছিলনা । তাই মাঝরাতে একা হয়ে যেতাম আমি । গৃহবধু হলেও কল্পনাতে ডেকে আনতাম আমার স্বপ্নের পুরুষকে । যার একমাত্র অধিকার ছিল আমার যুবতী শরীরের ওপর । আমার কল্পনাতে সে রমন করত আমাকে । ছিন্নভিন্ন হতে চাইতাম আমি তার হাতে । ঘুমন্ত স্বপনের পাশে শুয়েই আস্তে আস্তে দুই উরু ঘসতাম একটু একটু করে । ভিজে যেত উরুসন্ধি । কল্পনার পুরুষ তখন আমাকে আস্তে আস্তে নগ্ন করে দিচ্ছে । তার ঘামে ভেজা বুক, তার কাধ , তার পেশল দেহ উহ মাগো । স্বপনকে ছেড়ে আমি তখন মনে মনে তার বউ । আদুরে নতুন বউ আমি তার । ভীষণ অসভ্য সে । আমার শাঁখা-সিদুর মঙ্গলসুত্র পরেছি তার জন্য । অনেক বিবাহিত মেয়েরাই কি এরকম ভাবে ? শিঞ্জিনী-ও? তাই কি আমাকে বলেছিল ও? নিরাপত্তা - হ্যা - নিরাপত্তা আমি পেয়েছি । নিরাপত্তা আমার চাই-ও । স্বপনকে ছেড়ে আমি যাব না । কিন্তু আমার কল্পনার পুরুষ ? ওকে তো কেউ আমার কাছ থেকে কেড়ে নিতে পারবে না । মাঝরাতে সে আসবে । নগ্ন হব আমি তার কাছে । আমার এই দেবীর মত শরীরের সম্মান সুধু তো সেই দিতে পারে তাইনা? তার বাহুর পেষণ আমার শরীরে । পিষছে আমাকে । লোহার মত শরীর আমার কল্পনার পুরুষের । স্তন-দুটো স্বপনের পাশে সুয়ে খাড়া হয়ে গেল । ও ঘুমে কাদা । আর থাকতে না পেরে বাথরুমে গেলাম পা টিপে টিপে । নাইটি খুলে অন্তর্বাস পরে মেঝেতে উপুর হয়ে সুয়ে আঙ্গুলগুলো দুই পায়ের ফাকে প্যান্টির ভেতরে ঢুকিয়ে দিলাম । উহ যদি শিঞ্জিনী থাকত । যাক, ওই তো আছে আমার কল্পনার পুরুষ । স্বপন যদি দেখত আমি বাথরুমের মেঝেতে উপুর হয়ে সুয়ে চাইছি আমার পুরুষকে । চুরি একটু ঝনঝন করছে ও সুনতে পাবে না । কল্পনার পুরুষ তখন আমার ওপরে । স্বপনের চেয়ে অনেক বড় তার লিঙ্গ । আস্তে আস্তে মধুর ছন্দে তাকে আহ্বান করলাম আমার বরতনুতে । আমার দেবতা । আমার স্বামী । আমি মনে মনে বুঝলাম আমার চাই অন্য এক পুরুষকে । যে নিরাপত্তা না দিলেও সুখ দেবে । নিরাপত্তার জন্য তো স্বপন আছেই । আমি সুখ চাই । উহ মাগো একটা হাত আমার তলপেটে । কি আরাম । ও তখন আমার ভেতরে । ওকে, আমার পুরুষকে নিয়ে কোমর দোলাচ্ছি মাগো উফ । বাথরুমের মেঝেতেই পাগলের মত অসহ্য সুখে কাপতে কাপতে রাগমোচন করলাম আমি । আর তৃপ্ত করলাম তাকে । আমার আসল স্বামীকে । আবার কবিগুরু । সখী যাতনা কাহারে বলে । আমি যাতনা চাই । আমার সারা শরীরে ।
Like Reply
#15
এমনি করে অনেক অনেক রাতেই আসতে শুরু করলো আমার কাছে আমার স্বপ্নের পুরুষ । সুধু একা একাই নয় , স্বপনের সময় সম্গমের সময়েও ভাবতে সুরু করলাম আমার স্বপ্নের পুরুষকে । স্বপন যখন আমাকে করত , আমার মনের মধ্যে থাকত সেই পুরুষ । মানসিকভাবে আমি রমিতা হতাম তার দ্বারা । তার ফলে আরো মধুর হয়ে উঠলো আমাদের যৌনজীবন । আমি উত্তেজনায় খুব জোরে জোরে আমার নিতম্ব দোলাতাম আনন্দে । স্বপন তাল রাখতে পারত না সেই দোলনের সঙ্গে । কারণ ঐভাবে সঙ্গমে বীর্যধারনের ক্ষমতা ছিলনা ওর । আমার যখন প্রথম অঙ্ক তখন স্বপন সোনা আর পারছিনা বলে বীর্যপাত করত আমার ভেতরে । আমি তখন অতৃপ্ত । মনে মনে ডাকতাম আকুল হয়ে আমার পুরুষকে এস এস সোনা । আমাকে তৃপ্ত কর । আনার এই আকুলিত যৌবন, স্তনচুড়ার এই স্পর্শ , নিতম্বের নিবিড় উচ্ছাস সব নিয়ে সুধু সুখ দাও । কিন্তু স্বপন তো আমার স্বামী । তাই ওর হয়ে যাবার পরে ভান করতাম আমার-ও যেন চরম তৃপ্তি হলো । আকুল চিত্কারে জানতাম সেই তৃপ্তি যা সত্যি হত না । অনেক বিবাহিতা নারী-ই করে , হয়ত পাঠিকা- রা আপনারাও করেছেন বা করছেন স্বামীর সঙ্গে । অর বাথরুম থেকে ফেরার পরে আমি যেতাম বাথরুমে । আর আস্ত আমার স্বপ্নের পুরুষ , আমার মনের নির্জন কোনে । বাথরুমের নিরালায় চরম মিলনে রত হতাম আমরা । শাওয়ার চালিয়ে দিতাম যাতে স্বপন ভাবে আমি চান করছি । কিন্তু ঘামতাম আমি । ওর পরশে ওর বুকে ওর শয্যায় । সেও ঘামত । মিশে যেত আমাদের দুজনের ঘাম , আমার সিদুর ঘেটে দিত সে । উমম অব্যক্ত চাপা শীত্কার বেরিয়ে আসত । শেষে স্বপনের জন্য থাকার কথা যে মধু, সেই মধু ঝরে পরত বাথরুমের মেঝেতে । দাতে দাত চেপে একটু একটু করে সেই পুর্নমিলনের উল্লাস অনুভব করতাম । কিন্তু পেতাম না সত্যিকারের জীবনে তাকে । অনেক অনেক নারী-ই থাকেন জীবনে এইভাবে । বাইরে থেকে তারা সবাই সতী । কিন্তু একা মনের কোনে ? স্বপ্নের দামাল পুরুষের অঙ্কশায়িনী ।
আমিও ছিলাম তাই । সারা জীবন ধরে আত্মরতিতেই সন্তুষ্ট থাকতাম যদি না আসত পারমিতা আমার জীবনে । একদিন শপিং মল থেকে ওদের বাড়িতে ফিরেছিলাম আমরা দুজন । মলে অন্তর্বাস কিনছিলাম আমরা । ও অনেকটা জোর করেই কিছু দুষ্টু অন্তর্বাস কেনায় আমাকে দিয়ে । বলে তুই পড়লে স্বপনদার ভালো লাগবে । আর দুটো দুরন্ত নাইটি-ও । বাড়ি ফিরলে আমাকে পরে দেখাতে বলে । আমরা দুজনে পরি । আমি আগে কহন ঐরকম পোশাক পরিনি । বেশ দুষ্টু দুষ্টু লাগে নিজেকে । সেই সময় পারমিতা বলে যেকোনো পুরুষ আমাকে দেখলে পাগল হয়ে যাবে । জিগেশ করে তেমন স্পেশাল আছে কি কেউ ? আমি না বলি । তখন ওর বরের সেই বসের কথা বলে ও । আর অফিসের পার্টি-তে সেই নাচের কথা । বরের বসের স্পর্শে নাকি পুরোপুরি শরীর জেগে উঠেছিল পারমিতার । অন্য পুরুষের সঙ্গে দেহ ঠেকানোর নাকি আলাদা উত্তেজনা ।
- ইশ পারমিতা কি সব অসভ্য কথা বলছিস ।আমি ভাবতেই পারছিনা
- পারবি ভালই পারবি । রনেন-দার মত অসভ্য পুরুষের পাল্লায় পড়লে তোর-ও লজ্জা ওই নাইটি-র মতই পাচ মিনিটে খসিয়ে দেবে । কি লম্বা হ্যান্ডসাম চেহারা । আর কি অসভ্যের মত চেপে ধরেছিল আমার শরীর ।
- রবি যদি জানতে পারত ?
- আর বলিস না । রবি-ই তো নাচতে যেতে বলেছিল
- এমা কি বলছিস ? স্বপন তো ভাবতেই পারবেনা
- দেখ রনেন-দার হাতে ওর প্রমোশন । ও কি করতে হবে সোজাসুজি বলেনি কখনো কিন্তু অন্যভাবে বোঝাত । আমিও ভাবলাম বউ হয়ে এটুকু করতে পারব না?
- তুই জানতিস যে ও রাজি হবে?
- সোজাভাবে কি বলে ? ঐসব পার্টিতে যাবার আগে আমাকে দুষ্টু দুষ্টু ড্রেস কিনে দিত যাতে আমার স্তন-সন্ধি দেখা যায় , আমাকে মদ খেতে বলত যাতে আমি উত্তেজিত হয়ে থাকি ।
- তোর ভালো লাগত?
- কেন ভালো লাগবে না ? একে দু-তিন পেগ জিন-এর নেশা , তারপরে রনেন-দার মত পুরুষের নিষিদ্ধ আদর । সারা শরীর তো শিরশির করত ।
- ইশ কিসব বলছিস । আমার শরীর-ও তো শিরশির করছে ।
- নাইটি-টা খুলে ফেল না ।একটা ব্লু চালিয়ে দেই, ভালো লাগবে ।
- কি বলছিস যাতা ইশ

- আরে তার আগে চল একটা করে জিন খেয়ে নেই - আগে খেয়েছিস?
- না কখনো না - কেমন খেতে রে?
- দাড়া আনছি লেবু দিয়ে দেই - কেমন ঝিম ঝিম নেশা হবে দেখবি
পারমিতা জিনের গ্লাস নিয়ে এলো । আমরা নাইটি পরে জিনের গেলাসে চুমুক দিছি । বোধহয় একটু কড়া করেই দিয়েছে সত্যি ঝিম ঝিম করছে তিনচার চুমুকের পরেই
- এবার দেখ আসল জিনিস । এটা পুরো দেশী । আমাদের জন্যে ।
পারমিতা ডিভিডি প্লেয়ারের সুইচ অন করলো । আমরা খাটে নাইটি পরে শুয়ে দুজনে । আমি আর কিছু বলতে পারব না কিন্তু পাঠকেরা বুঝতেই পারছেন মধ্যবিত্ত সাধারণ ঘরের মেয়ের কাছে কিরকম লাগবে । সুপুরুষ আমি আগে দেখেছি কিন্তু খালি গায়ে অত সুন্দর বলিষ্ঠ পুরুষের চেহারা দেখলে মেয়েদের কি হয় আপনারা নিশ্চয় বুঝবেন । আমার ঘন ঘন নিশ্বাস পড়তে দেখে পারমিতা বুঝতে পারল । ওরও বেশ গরম লাগছিল । পর্দায় নারী প্রবল আনন্দে বলিষ্ঠ পুরুষের সঙ্গম উপভোগ করছিল । আমার তলপেট আসতে আসতে ভিজতে সুরু করেছিল । পারমিতাই নীরবতা ভঙ্গ করলো ।
- কি রে কেমন লাগছে ? উফফ কি হ্যান্ডসাম না ? এই ছেলেটাকে দেখেই আমার হয়ে যায় । আমাদের বরগুলো এরকম হলে দারুন হত না?
- ইস কি সব বলছিস রে তুই পারমিতা । আমাদের বরেরা জানতে পারলে?
- আমি তো বরের সঙ্গেই দেখি । ওই তো নিয়ে এসেছিল । তুই দেখিস না ?
- না রে । আমার বর পুরনো ধরনের মানুষ । ও এসব দেখে না ।
- দেখে না আবার । ওরা সবাই দেখে । বিয়ের আগে আমার বর আরো সব দেখত । এখন তো একটু কম ।
- সোনালী নেশা নেশা লাগছে না ? উফ আমার কি দারুন লাগছে ওদের দেখতে ।
- হ্যা রে তুই কি দিলি - শরীরটাতে কেমন কেমন লাগছে ।
- লাগবেই তো । শিরশির করছে না ওখানে ?
- তুই যা বলিস না । সেতো করবেই একটু একটু । কি আর করা যাবে ।
- উফফ কি হ্যান্ডসাম ছেলেটা । নিতে ইচ্ছে করছে না ওকে?
- যাহ তুই প্লিস এরকম বলিস না । স্বপন শুনলে রেগে যাবে ।
- আরে স্বপনদা তো নেই এখন । আমাকে বল না ।
- জানি না যাহ
- বুঝলাম । ঐরকম একজনকে পেলে সারা জীবনের ইচ্ছে মিটিয়ে দেবে তর জানিস । তাইত আমি রনেন-দার সঙ্গে নাচতে গেছিলাম ।
- উনি কি হ্যান্ডসাম নাকি ওই ছেলেটার মত?
- হ্যা বেশ ভালো দেখতে । আমাকে জড়িয়ে নাচছিল । হঠাত সারা শরীরটা কেমন গরম হয়ে গেল জানিস ।
পর্দায় নিবিড় সঙ্গম চলছে । ঝিম ঝিম নেশা । পারমিতার সঙ্গে এইসব কথা বলতে বলতে আমার শরীরটাতেও বেশ গরম । বললাম
- রনেন-দা দুষ্টুমি করছিলেন ?
- করবেনা আবার । ওরা সবাই সমান । আমার বুক ঠেকছিল নাচের তালে তালে । রনেন-দার হাত ছিল আমার কোমরে । রবি তো বার-এ ছিল দেখতে পাচ্ছিলনা । অন্ধকার ডান্স ফ্লোর । খালি খালি কোমর থেকে নাভিতে হাত দেবার চেষ্টা করছিল ।
- ইস আমি তো অন্য কেউ নাভিতে হাত দিলে পাগল হয়ে যাব । ইস কি লজ্জা ।
- আরে হাত যখন নাভিতে পড়বে তোর্ সবগুলো সুইচ অন হয়ে যাবে । তখন বুঝবি আসল মজা কাকে বলে । ইস ঘেমে যাচ্ছিস তো , আমিও ঘেমে যাচ্ছি । চল নাইটিগুলো খুলে ফেলি , ইস কি গরম ।
আমরা দুজনে সুধু অন্তর্বাস পরে । পর্দায় সঙ্গম চরমে উঠছে । নারী পাগলের মত নিতম্ব দোলাচ্ছে ।
- ইস সোনালী তোর্ কি ফিগার রে । আমি তো মোটা হয়ে গেছি । ভাগ্যিস রনেন-দা তোকে দেখেন নি । নয়তো আমাকে পাত্তাই দিতেন না ।
- না না তোর্ ফিগার-ও ভালো । বাঙালি ছেলেরা এরকম স্বাস্থ্যবতী মেয়েই পছন্দ করে । আমার বরের স্বাস্থ্যবতী মেয়েদের প্রতি দুর্বলতা আছে একটু একটু ।
- কিকরে জানলি ? কাউকে করে নাকি?
- না না । তবে দেখেছি বেশ ভরন্ত চেহারার মেয়ে দেখলে আরচোখে তাকায় । ওর থেকেই তো বোঝা যায় ।
- বুঝলাম । স্বপনদার একজন ভরন্ত সুন্দরী পছন্দ । তা তোকে যদি একজন হ্যান্ডসাম পুরুষ যোগার করে দেই , স্বপন-দাকে দিবি নাকি আমাকে?
-ইস কি সব বলছিস । খুব অসভ্য তুই
- আর তুই খুব সতী না ? দেখি দেখি - পুরো ভিজে গেছে তো
আমি কি আর বলব । সেটা তো সত্যি । ঐরকম বলিষ্ঠ সঙ্গম আগে দেখিনি তো ।
- এই তোর্-ও তো ভিজে গেছে । আমাকে বলছিস কেন ?
- আহ বলনা , এইসময় যদি ওই ছেলেটাকে পেতিস আদর খেতে ইচ্ছে করত না ? উহ মাগো আমাকে পাগল করে দিত ও । বলনা নিশ্চয় করতে ইচ্ছে করত ।
- লজ্জায় মাথা নুইয়ে বললাম হ্যা ।
পারমিতা খাটে আমার দিকে সরে এলো । বলল দেখি কেমন ভিজেছে ? বলে একটা হাত আসতে করে আমার অন্তর্বাসের ওপরে রাখল । আমি কিছুই বললাম না ।শিঞ্জিনীর কথা মনে পরে যাচ্ছিল । সুধু জোরে জোরে নিশ্বাস পড়ছিল । অর্থপূর্ণভাবে তাকালাম পারমিতার দিকে । বিলি কাটছিল ও অন্তর্বাসের ওপর দিয়ে আমার সিক্ত যোনিতে ।
- ইস পুরো ভিজে তো রে । বলে আঙ্গুলগুলো সোজা ঢুকিয়ে দিল ইঙ্গিত পেয়ে । আমি উমমম করে উঠলাম ভালোলাগা জানাবার জন্যে । নাকের পাটা ফুলে উঠলো । ও অভ্যস্ত সব জানে ।
- আমারটাও ভিজে গেছে দেখ । বলে আমার একটা হাত নিয়ে পারমিতা ওর অন্তর্বাসের ওপরে রাখল । আমি জানতাম কি করতে হবে । আসতে করে লজ্জাভরা মুখে আঙ্গুলগুলো ঢুকিয়ে দিলাম ওর অসভ্য জায়গাটাতে ।
পারমিতার আঙ্গুল খেলছে আমার ওখানে । উফফ কত্তদিন পরে আবার । হিসহিস করে পারমিতা বলল এবার বল স্বপন-দার চেয়ে ওই ছেলেটার আদর ভালো কিনা ?
আমি থাকতে পারলাম না । বললাম হ্যা বলেই তো মনে হয় । ভীষণ হ্যান্ডসাম তো ।
পারমিতা আর থাকতে পারলনা । বলল স্বপনদারটা বড় না ওই ছেলেটার?
আমি কি বলব জানিনা । পারমিতা আমার সিক্ত যোনিতে কি বিপদজনক সুরসুরি দিছে । আমার মধ্যে আদিম নারীকে জাগিয়ে দিয়েছে ।
- জানিনা যা । ওই ছেলেটার ওটা তো ভীষণ অসভ্যের মত ।
- বুঝলাম তার মানে স্বপনদার বদলে সিনেমার ছেলেটা ঢোকালে তোর শরীরে মস্তি বাড়বে
- উফ তোর যেন বাড়বে না । পুরো তো ভিজে গেছিস । আর একটু করলেই তো খসাবি ।
- সত্যি বলেছিস সোনালী । পুরো খসানোর আগের অবস্থা । খসিয়ে দিবি তুই ?
- আর আমারটা ?
- তোরটা আমি দিছি । আয় ল্যাঙটো হয়ে যাই । আর তো লজ্জা নেই ।
সম্পূর্ণ নগ্ন অবস্থাতে শুয়ে বিছানাতে পারমিতা আর আমি । পর্দায় উন্মত্ত সঙ্গম । আমাদের স্বপ্নের পুরুষ নারীকে পাগলকরা সঙ্গম করছে কোলে তুলে ।
- উফফ সোনালী । তোকে পেলে যেকোনো পুরুষ পাগল হয়ে যাবে । কি উত্তেজক ফিগার তোর্ ।
- উফফ মাগো পারমিতা ওখানে কি আরাম । আমি যদি ওই ছেলেটাকে পেতাম । আহ হাতটা ঢুকিয়ে দে ইস মাগো কি সুখ ।
- আয় আমাকে চেপে ধর । ভাব আমি ওই ছেলেটা । কি বড় ঐটা না ওর? স্বপনদার ঐটা অত বড়? না ওরটা বড় বল না ?
- উফ আর বলিস না । জানিস না কেন আমার উত্তেজনা উঠছে ?
- বুঝলাম , স্বপনদার বদলে আজ ওই ছেলেটা তোর্ হিরো ।
- হ্যা ঠিক যেমন বরের বদলে রনেন-দা তোর্ । অসভ্য একটু জোরে দে ।
- ঠিক বলেছিস রনেন-দার ঐটাও খুব বড় জানিস । আমাকে চেপে ধরে যখন নাচছিল, ঠেকছিল । পুরো বাশ করে দিয়েছিলাম ।
- রবিকে বল প্রমোশন-এর জন্য তোকে একরাত ছেড়ে দিতে রনেন-দার কাছে , তোকে তাহলে ডিভিডি দেখতে হবে না । বউ হয়ে এটুকু কর বরের জন্যে ।
- ইস আর তোর্ কি হবে?
- আমার কথা ছাড় । উফফ মাগো পারমিতা আর পারছিনা । আরেকটু জোরে মাগো ।
- উফফ সোনালী - মাগো আমার আসছে । কবে যে নেব রনেনদা-কে ।
উমমমমমমম - কাতরে উঠলাম আমি । পারমিতাও । জোযার আসার আগের মুহূর্ত । মনে পড়ল শিঞ্জিনীর সঙ্গে চরম সুখের কথা । আঃ কত্তদিন পরে আবার । চোখ বুজে আমার আর পারমিতার শরীর কাপতে কাপতে চূড়া-তে উঠলো । জড়িয়ে ধরলাম দুজনে দুজনকে । আর কোনো লজ্জা নেই । আসছে আমাদের দুজনের-ই । চাপা শীত্কার করে উঠলাম দুজনেই ।
হিসহিস করে পারমিতা বলল - কাকে নিলি ভেতরে?
লজ্জার মাথা খেয়ে আমি বললাম - পর্দার ওই অসভ্য টাকে বুঝিস না কেন ? আমার উলঙ্গ শরীরটাকে ফালা ফালা করে দিছিল ওর ঐটা । উফ মাগো কি উত্তেজক শরীর ছেলেটার । আর ঐটাও কি বড় মাগো । উমমমমম ।
পারমিতাকে বললাম আর তুই?
হেসে বলল ও - তোর বরটাকে । আমার ভরন্ত শরীর ভালো লাগবে বলেছিলিস না?
দিবি তোর্ বরটাকে আমাকে?
গভীর ভালবাসায় আর কিছুটা নেশায় বললাম - দিয়ে দিলাম - খুশি তো?
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#16
উত্তেজনার চরমে ছিলাম তখন আমরা । কেন যে পারমিতা স্বপনকে চাইছে একটু পরেই বুঝলাম ।
- আচ্ছা পারমিতা আমার বর-টাকে তো চাইছিস , আমি কাকে পাব ? রনেন-দা তো সুধু তোর ।
- বুঝিস না কেন , রবি তো তোকে দেখে পাগল । ব্লু দেখতে দেখতে বলে সোনালীর মত ফিগার দেখো । তোর কথা বললেই তো ওর হয়ে যায় ।
- সেকিরে রবি-দা অত দুষ্টু নাকি । ইশ আবার আমার ফিগার নিয়েও কথা বলে?
- সোনালী জানিস না কে কিরকম । বাইরে থেকে ছেলেদের বোঝা যায় না ।
- ইস না আমি পারব না । তোর বর তো । ছি ।
- হু রবি যখন তোকে কোলে বসিয়ে সুরসুরি দেবে তখন তোর এই লজ্জা কোথায় থাকে দেখব । আমার লজ্জাবতী ! বলে পারমিতা আমার বুকের শক্ত নুড়িদুটোতে একটু কুরকুরি দিয়ে দিল ।
- ইস মাগো । ভাবতেই পারছিনা
- হ্যা রে তোর রবি , আর আমার স্বপন । নতুন বর বউ ।
- ইস ভাবতেই কেমন শরীর গরম হয়ে যাচ্ছে রে পারমিতা ।
- সত্যি যখন পাবি আরো গরম হবে । রাজি ? আমরা রাজি হলে ওদের রাজি করানো তো এক সেকেন্ডের ব্যাপার । তোর একটা চোখের ইশারায় রবি তোর পায়ে দাসখত লিখে দেবে ।
- ইস আর তোর ওই ভরন্ত শরীর দেখলে আমাকে ছেড়ে এক মিনিটে স্বপন তোর বুকে মুখ রাখবে ।
- উফ মাগো , সত্যি বলব রবি-দার ফিগারটা আমার খারাপ লাগে না ।
- হ্যা তোর সঙ্গেই মানাবে । আমার তোর বরের মত ভেতো বাঙালি-ই ভালো লাগে । যার যেমন চাই ।
- সত্যি বলছিস রবি-দা বলেছে আমার ফিগার ওর পছন্দ ?
- হ্যা রে বাবা । একটা ব্লু দেখতে দেখতে বলছিল, এই মেয়েটা একদম সোনালীর মত । আমি বললাম আজকাল কি তুমি সোনালী-কেও ভাব নাকি? কি বলল জানিস?
- কি রে? ইস শুনতে কেমন লজ্জা করছে ।
- বলল হ্যা ওর দারুন ফিগার , কোলে বসিয়ে ভালো করে আদর করা যাবে ।
- মাগো রবিদা কি অসভ্য রে ।
- তোর বর-ও নিশ্চয় মনে মনে আমার কথা ভাববে জিগেশ করে দেখতে পারিস আমি সত্যি বলছি কিনা ।
সেদিন-ই আমরা সিদ্ধান্ত নিলাম এই নতুন উত্তেজক বন্ধনে ধরা দেবার । বিবাহবন্ধনের চেয়ে অনেক উত্তেজক এই নতুন বন্ধন । স্বপনের সঙ্গে বেশ কয়েক রাত পারমিতাকে নিয়ে আলোচনা করে বুঝলাম পারমিতার প্রতি অর তীব্র আকর্ষণ আছে । ঠিক যেমন পারমিতা বলেছিল । তারপরে চারজনের মন্দারমনিতে যাবার প্ল্যান । আর তারপরে - আপনারা তো জানেন-ই ।

রবির সঙ্গে যখন ওর ঘরে ঢুকছিলাম তখন সারা শরীরে কেমন একটা হচ্ছিল । দুজনেই জানতাম কি হবে কিন্তু শেষ একটা বিবেকবোধ জেগে উঠছিল । কিন্তু মদের নেশা টাকে ঘুম পাড়িয়ে দিছিল । মাঝে মাঝেই ভাবছিলাম প্রত্যেক নারীর জন্যে একজন স্বপ্নের পুরুষ থাকে । রবির চেহারার সঙ্গে আমার সেই স্বপ্নের পুরুষের বর্ণনা মিলে যাচ্ছিল । আমি আমার ঘরের দিকে যাচ্ছিলাম কিন্তু হঠাত রবি আমার হাত ধরে টানলো । বলল এস না । মন্দারমনির ওই সুন্দর পরিবেশে রবির হাতছানি আমি উপেক্ষা করতে পারলাম না । ও বলল স্বপন আর পারমিতা তো অনেকক্ষণ ওখানে থাকবে , একটু কফি খাবে এসই না । বলে টানলো আমাকে । আমি কিছু ভালো করে বোঝার আগেই রবি আমাকে নিয়ে ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে দিল ভেতর থেকে । তারপরে তাকালো আমার দিকে । উফফ মাগো । কেমন জানি মনে হলো, আমার স্বপ্নের পুরুষ ও । বন্ধ ঘরে বন্ধুর স্বামীর সঙ্গে আমি ? ভাবা যায় ? যে মেয়েকে বাবা মা লজ্জাবতী করে রেখেছিল । সে মেয়ে আমি সোনালী বন্ধুর বরের সঙ্গে বন্ধ দরজার আড়ালে ইস । ওকি করছে রবি ? বলিষ্ঠ এক টানে আমার বেপথু শরীরটাকে ওর বুকের দিকে টানলো । আমি এলিয়ে পরলাম । এই আমার প্রতিরোধ । নেশায় আর তারপরে আরেক নতুন এক মাদকতায় আমার নরম তুলতুলে শরীরটা তিরতির করে কাপছে রবির পেশল বুকে । পাচ ফুট দশ ইঞ্চি লম্বা রবির সঙ্গে আমার সুন্দর পাচ ফিট তিন ইঞ্চি শরীরটা দারুন মানিয়েছে তো । আয়নায় প্রতিফলনে দেখলাম । আজ ওর কথা ভেবেই এই কালো শাড়িটা পরেছিলাম । এই কালো শাড়ি জড়ানো শরীর এখন ওর হাতে । মুগ্ধ চোখে তাকিয়ে ও । আমিও চোখ সরাতে পারছিনা । ইস ও যদি আমার বর হত? বুঝতে পেরেছে ও । ঠোটদুটো নেমে আসছে । না না না । চোখ বুজলাম আমি লজ্জায় । আর মাগো । স্পর্শ করলো ও আমাকে । ঠোট দিয়ে ইস । আল্টো চুমুতে শিউরে উঠছে আমার শরীর কি করব আমি ? কি করব ? বলে দাও আমাকে কেউ প্লিস । ঠোটে ঠোট দিল বিদ্যুতের সংকেত । উফফ । আল্টো চুমু আরেকটা মাগো । আর পারলাম না । অসভ্যটা আমার কমলালেবুর কোয়ার অধিকার চাইছে । মনে মনে ভাবলাম এগুলো তো ওর-ই । সুন্দরী নারীর দেহের অধিকার তো বীর্যবান পুরুষেরই । রবির মাদকতাময় পাচ ফিট দশ ইঞ্চির পেশল শরীরটাকে এই মুহুর্তে আমার ভীষণ ভালো লাগছে । স্বপন তো পারমিতার সঙ্গে , ওকে ঘরেও বোধহয় নিয়ে যাবে । দিলাম কোয়াদুটো খুলে । রবির জিভটা আসতে করে লাগিয়ে দিল আমার জিভে । উফফফফ শিরশির করছে জিভ তো নয় সারা শরীর মাগো । তীব্র লজ্জায় কে যেন সিদুর ছড়িয়ে দিল আমার গালে । ভীষণ আসতে করে লজ্জাভরা চুম্বনে আমাদের জিভদুটো জড়িয়ে গেল । আমার প্রথম চুম্বন রবিকে । ইসসস ।



চুম্বন আর দংশন
প্রথম চুম্বনের পরে একটা ভীষণ অপরাধবোধ আসছিল মনে এক দিক থেকে । ইশ আমি বন্ধুর বরকে চুমু খাচ্ছি তাও আবার জিভে জিভ দিয়ে মাগো । অন্যদিকে একটা ভীষণ উত্তেজক শারীরিক মিলনের ইচ্ছে জাগছিল ।
রবি বলল - উফ পারমিতা কি দারুন লাগছিল তোমাকে । দেখতে ইচ্ছে করছিল কিন্তু পারছিলাম না ।
- রবি প্লিস আর করনা । আমি থাকতে পারছিনা । আমি বিবাহিতা । এবার থাক ।
- হ্যা বেশি কিছু করবনা । শুধু আর কয়েকটা চুমু আর তারপরে তুমি তোমার ঘরে আর আমি আমার । এসই না ।
- ইস লজ্জা করছে । কি অসভ্য তুমি আগে জানতাম না ।
- এস আরেকটু কাছে । এইবার ।
আমাকে চেপে ধরে চুমু খাচ্ছে ও । আর আমিও দুএকটা মাঝে মাঝে । ঠোঁটে ঠোঁটে এই ভালবাসা কি মিষ্টি । ছাড়তেই পারছিনা । জিন-এর নেশার চেয়েও বেশি নেশা । জিভে জিভ জড়ানো । রবির জিভটা দাঁতে দাঁতে কাটছি আর তখন ও আরো জোরে পিষে ধরছে আমাকে । এই মস্তিতে ছাড়তে পারছিনা কেন কে জানে উফ । রবি আমাকে বলল কেমন লাগছে ? ওকে নিবিড়করে চুমু দিয়ে ঠিক ফূলশয্যার বৌএর মত বললাম উমমমম । শরীরের স্পর্শে শরীর জাগছে । রবির মধ্যের আদিম পুরুষটাকে জাগিয়ে দিয়েছি । লম্বা পেশল রবির আদর আমাকেও জাগিয়ে তুলেছে । আমি বুঝে গেছি রবির চাবুকের মত তাগড়া শরীরটা আমার আজ রাতে চাই । নিজের তলপেটের শিরশিরানি টের পাচ্ছি যা বিয়ের পরে গত পনের বছরে কখনো পাইনি । রবিও আমার অবস্থা বুঝে গেছে আমার ঘন ঘন নিশ্বাস আর নাকের পাটা দেখে । আর পারছিনা । অসভ্যতার পাগলকরা আদরে ইস মাগো । দুজনে বিবাহিত নারীপুরুষের মত অসভ্য চুম্বন আর দংশনে মগ্ন । আমার সুন্দর পাতলা ঠোঁটে রবির কামড়ে আর লাগছেনা আমার । মাঝে মাঝে রবিকেও আলতো আলতো কামড় দিচ্ছি ওর উত্তেজনা বাড়াবার জন্যে । উফ আমার সারা দেহে ওর হাত আমার শরীরে আগুন জ্বালিয়ে দিছে । বুকে ঘাড়ে আর আমার পাতলা সিফনের শাড়ির আড়ালে আমার লজ্জাভরা নাভিতেও । উফ আদর করতে পারে বটে । আমার সব বাধা ভেঙ্গে পড়ছে ।


নাভির হাতছানি
- আর না রবি থাক হয়েছে ।
- এই মিষ্টি জায়গাটাতে শুধু একটা চুমু দেব । তারপরেই ব্যাস । তুমি তোমার ঘরে আর আমি আমার ।
আমার নাভিতে ওর হাত । অসভ্য টা কি চাইছে মাগো । ঐখানে কিছু করলে আমি আর থাকতে পারিনা কে বলল ওকে?
- প্লিস না রবি । স্বপন কি ভাববে ?
- স্বপন এখন পারমিতার কোলে শুয়ে আছে । তুমি এখন ঘরে গেলে ওদের অসুবিধা হবে ।
- অসভ্য রবি না না ।
- লক্ষীটি এস ।
- সুধু একটু
আমার সিফনের শাড়ি সরালো রবি । তাকিয়েই আছে । পুরুষের মুগ্ধ দৃষ্টি অনেক দেখেছি কিন্তু এই নির্জন ঘরে তার মাদকতাই আলাদা । আধোঅন্ধকার নির্জন ঘরে এক পরপুরুষকে নিজের নাভি দেখাতে কি উত্তেজনা মেয়েরাই জানে ।
- কি হচ্ছে রবি ? আগে দেখনি নাকি?
- উফফ সোনালী । তোমার শরীর যে এত সুন্দর জানতেই পারতাম না ।
আস্তে আস্তে রবির একটা একটা করে আঙ্গুল ঠেকছে আমার নাভিতে । আমার চোখ বোজা । যেন একটা বন তাতে আগুনের একটা ফুল্কিতেই দাবানল জ্বলে উঠবে । ঘন ঘন গভীর নিশ্বাসে আমার ফর্সা নাভি কেপে কেপে উঠছে । আর নাভিমূলে রবির একটা একটা করে আঙ্গুল খেলা করছে । দাঁতে দাঁত চেপে আমি - পনের বছরের বিবাহিতা নারী । অনেকক্ষণ থেকেই অনুভব করছি আমার গোপন অঙ্গ আস্তে আস্তে সিক্ত হয়ে উঠছে ।
- না-আ-আ-আ-আ
- বৃথা প্রতিবাদের মুহূর্ত । রবির জিভের খেলা এবার । লকলকে জিভটা আমার ফর্সা নাভিমূলে খেলছে । আমি মস্তিতে পাগল । মৃদু শীত্কার বেরিয়ে আসছে । ইস আমার শিক্ষা , সতীত্ব , ভালবাসা , বিবাহিত জীবনের সততা সব ভুলে আমার আদিম নারী রবির মাথাটাকে নিজের নাভিতে চেপে ধরেছে । খেলছে ওর চুল নিয়ে আর কাপছে । আদর করছি আমি ওকে । চুমুর পর চুমু নাভিতে । আমার প্রতিবাদের ভাষা আদরের শীতকারে পরিনত হচ্ছে । উমমম নাআআ উমমমম । শেষে উমমম বেশি না কম । প্রচন্ড উত্তেজনায় থাকতে পারলাম না আমি । ওকে পেট থেকে তুললাম । ও তাকাল । বলল কি ?

আমার গালে কে যেন লজ্জার সিন্দুর ঢেলে দিয়েছে । চোখ চকচক করছে । বললাম আর পারছিনা গো ।
Like Reply
#17
অন্তর্বাসে আন্তরিকতা
রবি হাসলো । বলল জানতাম পারবে না । আর লজ্জা কোরনা । এখন তোমার বন্ধু স্বপনের কাছে । ওরা আসবে না । এবার এস ।
আমি এলিয়ে পরলাম রবির বুকে । নববধুর লজ্জায় । প্রত্যেক নারীর জীবনেই এই মুহূর্ত আসে । আমার সুধু বিয়ের পনের বছর পরে এসেছে ।
রবি হালকা এক টানে আমার কালো সিফনের শাড়িটা খসাতে চাইছে । ইস । আমাকে তো সমর্পণ করতেই হবে । আস্তে আস্তে খুলে পড়ছে । ওর হাত আমার কোমরের কাছে ভেজা নাভির তলায় । সায়ার ভেতরে আঙ্গুল ঢুকিয়ে খুলে দিল গিট । অসভ্য হাসি হাসলো ও । বলল কি সুন্দর দেখাচ্ছে আমার সোনালী-কে । জবাবে আমার আঙ্গুলগুলো আস্তে আস্তে ওর শার্ট-এর মধ্যে ঢুকিয়ে একে একে বোতামগুলো খুলে দিলাম । ঘামে ভেজা বুক রবির । আঃ পুরো পেটানো চেহারা । ঠিক যেমন ভেবেছিলাম ।
- এই তুমি ব্যায়াম কর না রোজ ?
- কেন ভালো লেগেছে আমার ফিগার ?
- খুব ভালো মাসল তোমার । ছোট বেলা থেকেই করতে তাইনা ?
- হ্যা সোনা ।
ইস কি অসভ্যের মত রবির গায়ে হাত বুলোচ্ছি আমি । কোলনের গন্ধ ভেদ করে রবির শরীরের পুরুষালি গন্ধটা উপভোগ করছি । ইস মাগো । আলতো সুরসুরি দিতে বুকে রবির মধ্যে দানবটা জেগে উঠলো ।
- কুরকুরি ভালো লাগছে না ।
- উফ পারছিনা তোমাকে ভীষণ আদর করব এবার ।
ওর কানে মুখ রেখে বললাম
- আর আমি আদর খেতে না চাইলে ? বলে রবির বুকের বৃন্তে আলতো করে একটা কুরকুরি দিলাম । শিরশির করা কুরকুরি ।
রবি জেগে উঠলো । আমার সায়ার শেষ প্রতিরোধ ফিতে তাতে হাত দিল ।
প্রত্যেক মেয়েরই শেষ প্রতিরোধ এই সায়ার ফিতে । কিন্তু কেউ-ইকিছু করতে পারেনা কারণ পুরুষের একটা হাত সেই সময় নাভি স্পর্শ করে । আমার সামনেই মেঝেতে খসে পড়ল আমার কালো সায়া । আর সেই সময় আমি বুঝলাম রবির হাত আমার ব্লাউসের বোতামগুলো-ও আস্তে আস্তে খুলে দিছে । সায়ার ওপরেই ব্লাউস-টা খসে পড়ল ।
রবি দেখছে আমাকে । কি দারুন ভালো লাগছে । ইচ্ছে করছে ওর প্যান্ট-তার চেনে হাত দেই কিন্তু ভীষণ লজ্জায় চোখমুখ ঢেকে আমি । দুই হাত উরুসন্ধিতে । রবি-ই আমার লজ্জা ভেঙ্গে দিল । একটা হাত টেনে আনলো ওর নাভির কাছে ।
আমি সুযোগ নিলাম ।
- অসভ্য । আমার সব খুলে দিয়েছ । আমিও দেব ।
লজ্জাভরা হাত দিয়ে প্যান্ট-এর চেন-টা আস্তে আস্তে নিচে নামাতে নামাতে আমার হাত বুঝলাম লাগছে জাঙ্গিয়ার নিচে রবির উদ্ধত লিঙ্গে । উফ দামাল পুরুষের স্বপ্নই সুধু দেখেছি কাছে পাইনি তো । এক স্পর্শেই বুঝলাম স্বপনের লিঙ্গের চেয়ে অনেক বড় ওরটা । ইস । আরেকটু তারপরে খসে পড়ল অর আবরণ ।
দারুন দেখাচ্ছিল রবিকে । অন্তর্বাস পরে । আমিও । আমাদের দুজনকে দারুন মানাচ্ছিল ।
আয়নার সামনে আমাকে চেপে ধরে রবি বলল দারুন মানাচ্ছে না ?
লজ্জাঘন মুখে বললাম বর-বৌএর মত?
হাসলো রবি বলল পারমিতার বদলে তোমাকে যদি পেতাম বিয়ের রাতে?
হেসে বললাম তাহলে কি করতে ?
দুষ্টু হেসে রবি বলল সুধু তোমাকে বলতাম আমাকে ভালবাসতে ।
আমি বুঝলাম রবির ইঙ্গিত । ওর বুকে ঢলে পরলাম । চুমুর পর চুমু দিলাম পেশল বুকে । ভীষণ উত্তেজিত রবি-ও আমাকে খাটের ওপর শুইয়ে দিয়ে নিজে সুয়ে পড়ল । তারপরে আমাকে তুলে নিল ওর উপর । আমি বুঝলাম ও কি চায় । অন্তর্বাসপরা আমার শরীর ওর উপরে । স্তনটা পিষে যাচ্ছে রবির বুকে । আর ও একটা হাত দিয়ে আমার ভারী পাছা টিপছে । ইস আর তাতে আমার নরম তলপেটটা আরো পিষে যাচ্ছে রবির তলপেটের সঙ্গে । রবির বিরাট লিঙ্গটা জেগে উঠেছে । উফ মাগো স্বপনের প্রায় ডবল হবে । আমি বুঝে গেছি আমার শরীরটাতে অনেকদিন পরে ভীষণ সুখ দেবে ও । মাগো ।



কোমরের ওঠানামা
আমার সুন্দরী নারীশরীর রবির উপরে । স্তনে ঠেকছে ওর পেশল বুক । আমার স্তন পুরো শক্ত আনন্দে । রবিও সেটা জানে । উরুতে উরু ঠেকছে । পুরো নগ্ন উরুর স্পর্শে নিশ্চই রবির খুব ভালো লাগছে । কিন্তু আসল উত্তেজনার কেন্দ্র আমাদের উরুর মাঝখানে । প্রথমে লজ্জা লাগছিল কিন্তু যখন ও নিজের জাঙ্গিয়া-টা ঠেকিয়ে দিল আমার উরুসন্ধিতে আমিও লোভে থাকতে পারিনি । ভীষণ ইচ্ছে হচ্ছিল ঐখানে ওর স্পর্শ পাবার । আর আমার উরুসন্ধির তুলতুলে স্পর্শ পেয়ে রবির অসভ্যতা পুরো জেগে উঠলো । ভীষণ আনন্দে উপভোগ করলাম ওর এই উত্তেজনা । উরুর আলগা ঘষতে আরো উত্তেজিত হচ্ছিল ও । তারপরে আমি আর থাকতে না পেরে আসতে আসতে রবির উরুর ওপর আমার কোমর আস্তে আস্তে ঘষতে শুরু করলাম । উফ মাগো । রবিও তলা থেকে ওর কোমর নড়াতে শুরু করেছে ইশ ।
- ভালো লাগছে সোনালী ?
- জানো না যেন - অসভ্য !
- পুরো গরম হয়ে গেছে জানো ।
- জানিনা আবার । মাগো কি অসভ্যের মত তোমারটা ।
- কেন স্বপনের-টা তো দেখেছ ।
- ইশ তোমারটা আরো অসভ্য । আর ভীষণ গরম । আগে কোনদিন কেউ এত গরম করেনি ।
- স্বপন-ও না ?
- জানি না । মনে হয় স্বামীর সঙ্গে এরকম হয়না । ইস জলের মধ্যে তুমি যখন নিয়ে গেছিলে কেমন নতুন উত্তেজনা হচ্ছিল ।
- কেন আমারটা বড় বলে ?
- জানিনা যাও । সব কি বলে দিতে হবে ? মেয়েরা সব বলতে পারে না ।
- আচ্ছা বল আমারটা স্বপনের চেয়ে বড় কিনা ?
- জানিনা তবে পারমিতার ভাগ্য ভালো সেটা বুঝেছি ।
- হিংসে হচ্ছে?
- একটু একটু । ও তো সব সময় তোমাকে পায় ।
- এখন তো তুমি আমার । স্বপন ওকে আদর করে ঘরে নিয়ে যাবে । তারপরে ওরা আদর ভালবাসা করবে ।
- ইশ আর তুমি আমার সঙ্গে না ? অসভ্য ।
- আর পারছিনা সোনালী । ভীষণ উত্তেজনা হচ্ছে । তোমার ওটা নামিয়ে দেই ?
- উফ আমিও । এস ।


দুরন্ত সঙ্গম
আমি আর থাকতে পারছিলাম না । রবির পুরুষালি আলিঙ্গন , দৃঢ় লিঙ্গের স্পর্শ, বাহুর পেষণ , সব আমাকে ভীষণ একটা উত্তেজক মিলনের দিকে নিয়ে যাছিল । একদিকে অপরাধবোধ হচ্ছিল , আমি মধ্যবিত্ত বাঙালি ঘরের স্ত্রী । আমার বাবা মা কি ভাববেন শুনে ? কিন্তু অন্যদিকে ভাবছিলাম বিবাহিত জীবনে তো চরম সুখ স্বপন আমাকে দিতে পারেনি, কিন্তু আমি কেন ওই সুখের অধিকারী হব না ? আমার নারীদেহ তো সেই সুখ নিতে অপারগ নয়? শুধু তো একজন পুরুষেরই দরকার আমার । আর স্বপন তো পারমিতার প্রতি আকৃষ্ট । আমি কেন হব না রবির প্রতি ? সত্যি বলতে কি ভীষণ একটা ইচ্ছে হচ্ছিল ওকে ভালবাসতে । মোটাসোটা পারমিতার চেয়ে পেশল রবির আমার মত খাজুরাহোর নারীমূর্তির মত দেহ পছন্দ হবে জানতাম-ই তো । আর এই নারীদেহ কোনো সুঠাম চেহারার পুরুষ যদি না ভোগ করে তবে কি দাম আমার এই নারীদেহর ? তলপেটে ভীষণ একটা শিরশিরানি হচ্ছিল রবির যৌনাঙ্গের স্পর্শে । ওর শরীরের মধ্যে আমি কেঁপে কেঁপে উঠছিলাম আনন্দে আর ভালবাসায় । রবিও পাগল হয়ে গেছিল আমার এই মাতাল শরীর নিয়ে । আসতে আসতে করে আমার প্যানটি নামছিল ও । আর আমি ওর জাঙ্গিয়া । হাটুর ওপরে চলে যেতেই রবি ওই অবস্থাতে আমাকে চেপে ধরল । জীবনে প্রথম রবির কালো সাপের মত আট ইঞ্চি লম্বা লিঙ্গের স্পর্শ পেলাম আমার পেলব তুলতুলে যোনিতে । আমাকে চেপে রবি বলল সোনা , ভালো লাগছে এবার ? আমি হিসহিস করে বললাম , জানিনা আর পারছিনা মাগো তোমার কেমন লাগছে? রবি বলল দাড়াও, আরেকটু নামিয়ে দেই, বলে অন্তর্বাস দুটো আমরা পুরো খুলে ফেললাম । মিষ্টি হেসে ওর দিকে লজ্জাভরা চোখে তাকালাম যেন আমি ওর বউ । সেই সময় কেন জানিনা মনে হচ্ছিল, পারমিতা নেই, রবি আমার বর । ওকে সব দিয়ে দিতে ইচ্ছে করছিল, দেহ মন যা আছে । স্বপনের সঙ্গে পনের বছরের বিবাহিত জীবনটা ভাসিয়ে দিয়ে ইচ্ছে করছিল রবির সঙ্গিনী হতে । ইস আমার লজ্জাভরা মুখ দেখে রবির কম বেড়ে গেল । পিঠ থেকে ব্রার হুক খুলে আনলো । তারপরে সম্পূর্ণ নগ্ন আমার নর্তকীর ফিগারের দিকে তাকিয়েই থাকলো । আমি ওর পুরুষের মুগ্ধ দৃষ্টি উপভোগ করছিলাম । কিন্তু একটু পরেই থাকতে পারলনা ও । আমাকে ওর ওপরে চেপে ধরল । নিবিড় বাহুর পেষণের মধ্যে আসতে আসতে করে আমি আমার ভারী পাছাটা নামিয়ে দিলাম । কালো সাপটা পুরো খাড়া হয়ে আসতে আসতে ঢুকতে চাইছে আমার ভেতরে । পাছা নামাতে নামাতে বুঝলাম লিঙ্গের মুখটা আমার যোনির দরজায় । আরেকটা মিষ্টি পাছার দুলুনিতে বুঝলাম রবি আমার ভেতরে আসছে । ও আমার পাছা ধরে আরেকটা টান দিতেই আমি বুঝলাম ওর বিরাট লিঙ্গের অনেকটাই আমার শরীরের মধ্যে । উফ অস্ফুট আনন্দে আমি শীত্কার করে উঠতেই রবি ওর কোমর তুলে এক পুরুষালি ধাক্কা মারলো আমার গোপন অঙ্গে । জীবনে প্রথম বুঝলাম আট ইঞ্চি লিঙ্গ যোনিতে ঢুকলে একটি বাঙালি মেয়ের কেমন লাগে । আনন্দে শীত্কার করে উঠলাম উমমমমম আঃ মাগো । রবি বলল কি হলো ? লজ্জায় মুখ নামিয়ে বললাম অসভ্য ভীষণ অসভ্য তুমি । রবির লিঙ্গ তখন পুরো ঢুকে গেছে । দারুন সুখে বুঝলাম ওর মুন্ডি টাআমার ভগাঙ্কুরে নিবিড় স্পর্শ দিছে । বিয়ের পনের বছরে ঐখানে কোনো পুরুষের স্পর্শ পাইনি আমি । তৃষিত এই নারীশরীর ঢেলে দিলাম ওর ওপরে । চুম্বনে ঢেলে দিলাম বিষাক্ত স্পর্শ অর ঠোটে । চুমুতে চুমুতে ভালবাসায় পাগল হয়ে গেলাম আমরা । আমার নারীদেহের সব মধু ঢেলে ঢেলে দিলাম ওকে । মধুর ছন্দে ছন্দে একসঙ্গে কোমর দোলাচ্ছি আমরা দুজনে এক বিবাহিত স্বামী আর আরেক বিবাহিতা স্ত্রী । উফফ কি আনন্দ মাগো । কোনো কথা না বলে আট ইঞ্চি লিঙ্গ দিয়ে জোরে জোরে রমন করছে ও আমাকে যেন আমি ওর বিবাহিতা স্ত্রী । আমার শরীরে ওর অধিকার প্রতিষ্ঠা করছে ইস ইস মাগো । আমিও কি আর থাকতে পারছি আরামে ? নববধুর মত লজ্জাতেই আমার তানপুরার মত নিতম্ব দোলাচ্ছি ওর তালে তালে । দুজনেই বুঝতে পারছি একটা নতুন চরম সুখের দিকে আমরা যাচ্ছি যা বিবাহিত জীবন আমাদেরকে দেইনি । ঠিক যে সময় চরম আনন্দ দুজনে দুজনের শরীর থেকে পাগলের মত নিছি আসতে করে দরজা খোলার আওয়াজ হলো । আমি ভয়ে উঠতে যাব রবি বলল লজ্জা পেওনা , তোমার বর আসছে পারমিতাকে নিয়ে ওরা সব জানে । একটা দারুন নিষিদ্ধ আনন্দের শিহরণ সুরু হলো আমার শরীরে । ইচ্ছে হলো স্বপনকে দেখাতে একটা দামাল পুরুষ আমার উপোসী শরীরের জ্বালা কিভাবে মেটাতে পারে । নিবিড়ভাবে আমরা সঙ্গম করতে শুরু করলাম । রবিকে ওপর থেকে জোরে জোরে উপভোগ করছি আমি তখন । হিসহিস করে বলছি সোনা জোরে আরো জোরে দাও মাগো পারছিনা তো । শুনুক স্বপন আমার কামের আওয়াজ । যে কামের আওয়াজ ও সুনতে পাইনি গত পনের বছরে । দেখুক আমার উপোসী শরীরটা কিভাবে উপভোগ করে । রবি তো অবাক কিন্তু তাল রাখতে রাখতে নিচ থেকে জোরে জোরে ধাক্কা মারছে আমাকে । সেই ধাক্কাতে আমি আরো কামার্ত হয়ে পরছি মাগো । রবি বলল ভালো লাগছে ? নগ্ন ঘর্মাক্ত আমরা দুজন আদিম লালসায় আর রিরংসায় উন্মত্ত । মিষ্টি করে বললাম উমমমমম কত্ত দিন পরে মাগো । মেরে ফেল আমাকে সোনা ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#18
স্বর্গ
আরচোখে পাশের বিছানার দিকে তাকিয়ে দেখি স্বপন আর পারমিতা সম্পূর্ণ নগ্ন । কেন জানিনা ভীষণ উত্তেজনা হচ্ছিল ওদের দুজনকে দেখে । বেশ ভালই স্বামী স্ত্রীর মত । তবে কি আমাদের পনের বছরের বিবাহিত জীবন সম্পূর্ণ মিথ্যে ? একসঙ্গে এতদিন থাকা এত জায়গায় যাওয়া , সুকন্যা , এতদিনের ঘরসংসার ? সব ছেড়ে দিয়ে কিকরে স্বপন পারমিতাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল ? ইস দেখতে ইচ্ছে হচ্ছে ওদের ভালবাসা । ভীষণভাবে । মাগো কি হলো আজ আমার ? ভদ্রঘরের বাঙালি গৃহস্থ নারী আমি , কি হলো আমার ? আর পারমিতার-ও ? স্বপনকে জড়িয়ে দুজন নিবিড় চুম্বনে মগ্ন । আমি বুঝলাম এই প্রকৃতির নিয়ম । যে পুরুষ যে নারীকে চায় তাকে শেষ পর্যন্ত নিয়ে নেয় । বিয়েটা তো বাইরের সম্পর্ক । আমি তো সারাজীবন স্বপনের সঙ্গে সংসার-ই করব । কখনো ওকে ছেড়ে যাব না । স্বপন-ও আমাকে ছেড়ে যাবে না । তাহলে তার মধ্যে নিজেদের যৌন উত্তেজনা পূর্ণ করার জন্য যদি ওদের কাছাকাছি আমরা আসি তাহলে দোষ কি ? তখন ভীষণ আনন্দ দিছে আমাকে রবির বিরাট লিঙ্গটা । আমরা ওদের দিকে দেখছিনা কিন্তু আবার দেখছিও । প্রথম মিলন তো লজ্জা স্বাভাবিক । তীব্র আনন্দে রবি আমার যোনিমন্থন করছে । উফ মাগো কি ভীষণ ভালবাসতে পারে অসভ্যটা । আমার দুষ্টু আমার অসভ্য ও । মাগো ভীষণ ভালবাসতে আমি শীত্কার করছি স্বামীর সামনেই । উফ লাগছে রবি আর না আর না । রবি বলল সোনালী তোমাকে করতে কি দারুন আরাম উফফ । আমিও বললাম রবি আমার আরাম হচ্ছে ভীষণ । আর পারছিনা মাগো । স্বপন তো কখনো দেখেনি আমার নারী শরীরের ওই অবস্থা কি ভাবছে কি জানে কিন্তু আমি তো পারছিনা নিজেকে সামলাতে । রবির এক একটা ধাক্কাতে ভীষণ মৃদু ভালবাসার শীত্কার না চাইতেও বেরিয়ে আসছে । আমাদের শরীর ঘামে ভেজা । রবির পেশিগুলো ফুলে উঠেছে আহ কি দারুন দেখাচ্ছে ওকে মাগো । কেন আমার ফুলশয্যার রাতে এলোনা ও । শরীরে যে এত সুখ কখনো বুঝিনি আমি । বরের সামনেই আমার তানপুরার মত পাছা বারবার কেঁপে উটছে রবির দামাল সঙ্গমে । অসভ্যের মত পাছা দোলাতে শুরু করলাম রবিকে পাগল করার জন্য । যে পাছা স্বপনের অত আদরে কখনো দোলেনি । স্বপন কি দেখছে ? আমার নর্তকীর মত সুন্দরী দেহ দুলিয়ে দুলিয়ে আমি রবিকে ভীষণ উত্তেজক সঙ্গমে আহ্বান করলাম । ইস আর লজ্জা নেই । হিসহিস করে বললাম আরো জোরে দাও । রবি প্রচন্ড জোরে দিছ্হে । বলল কেমন লাগছে সোনা ? আমি বললাম মাগো কখনো আগে কেউ দেইনি কি আরাম তোমার ওটাতে । ঘষে ঘষে দাও । পারমিতাও সঙ্গমে মগ্ন স্বপনের সঙ্গে । ছন্দে ছন্দে ওদের পাছা দুলছে । রবি বলল আর পারছিনা এবার আসছে । হিসহিস করে আমি বললাম না প্লিস ভেতরে ফেলনা । রবি ওর উরু দিয়ে আমার পাছাটা নিবিড় বন্ধনে বেঁধে ফেলল । বললআর তো ছাড়তে পারছিনা । তোমাকে না ভরে থাকি কি করে ? আমার মনে হলো চরম আনন্দের সময় প্রেমিক-কে সব দিয়ে দিতে হয় । ভীসন ভালবাসতে ইচ্ছে করলো । বললাম আমিও পারছিনা সোনা । রবি জিগেশ করলো আসছে তোমার ? সব লজ্জা ভুলে গিয়ে ওর বুকে মুখ রেখে বললাম উমমমমম , অনেকক্ষণ ধরেই , তোমারটা এত আরাম দিছে কি করব । রবি আমার পাছা চেপে ধরল । বলল এবার ? স্বামীর সামনেই আমি লজ্জাভরা মুখে ওকে বললাম দেবে ? রবি পাগলের মত কমর দোলাতে দোলাতে বলল নেবে না ? আমি বললাম উফ পারছিনা সোনা পুরো ভরে দাও আমাকে তোমারটা দিয়ে । কতদিন পরে মাগো । মেরে ফেল আমাকে । রবি বলল সোনালী আমি আর পারছিনা নাও । বাধ্য স্ত্রীর মত রবির ঐখানে একটা শেষ কামড় দিলাম । বুঝলাম আট ইঞ্চি লম্বা লিঙ্গটা তৈরী আমার তৃষ্ণার্ত উপোসী শরীরে বর্ষা আনতে । আমার অজান্তেই আমার নিজের ঝরনা খুলে গেল প্রথমবার ! ভগাঙ্কুরে তীব্র যাতনা অনুভব করতে করতে রাগমোচন হচ্ছে আমার । আট ইঞ্চি লিঙ্গটা তীব্র আনন্দে তার বিষ ঢালছে । উফফ ছোবলের কি আনন্দ । তিরতির করে কাপছে আমার ভগাঙ্কুর । নিবিড় চুন্বন করলাম দুজন দুজনকে । আর ভেসে গেলাম আমি ওর সঙ্গে এক তরণীতে ।
আবার সেই দাড়িওয়ালা পুরুষ !

কাঁদালে কেন মোরে ভালবাসার ঘায়ে ।
নিবিড় বেদনাতে পুলক লাগে গায়ে ।।


পাশের বিছানা
আমার আরামের ঘোরে কেমন একটা আচ্ছন্ন অবস্থা । তলপেটে রবি ঢেলে দিয়েছে ওর ভালবাসার রস । নিবির আলিঙ্গনে এখনো আমরা বাঁধা । ঘন নিশ্বাস এখনো । রবির ঘামেভেজা দেহটা আমার নারীদেহের সঙ্গে লেপ্টে আছে । সিন্দুর ঘেঁটে গেছে কিন্তু মুখে নিশ্চয় ভীষণ সুখের ছাপ । আমি কার বউ? রবির না স্বপনের ? পারমিতা কার বউ ? এই ভাবতেই চোখ সরে গেল পাশের বিছানার দিকে । সম্পূর্ণ উলঙ্গ পারমিতাকে নিবিড় রমন করছে স্বপন । পারমিতার ওপরে আমার স্বামী । নাকি পারমিতার স্বামী এখন ও ? বাধ্য স্ত্রীর মত ভীষণ ভালবাসতে পারমিতা ওর পা দুটো তুলে দিয়েছে স্বপনের কাঁধে । ও কি আমার চাইতেও বেশি আরাম দিছে স্বপনকে ? স্বপন অর শরীরটাকে জোরে জোরে পিষছে । কই আমাকে পেষার সময় তো এত জোর থাকে না স্বপনের । তাহলে কি প্রাকৃতিক নিয়মেই ওরা এক দোসর । থাক তাহলে , আমার রবিকেই ভালো লাগে । ওহ কি দারুন সুখ দিয়েছে আমার শরীরে ও ।এদিকে পারমিতা আর স্বপনের সঙ্গমের আওয়াজ সুনতে পাচ্ছি । অসভ্য পারমিতাটা আরো জোরে করতে বলছে স্বপনকে । ও কি পারবে ? আঃ মাগো স্বপন কি আরাম ওখানে আরেকটু দাও - ইস । আদুরে গলায় বলছে পারমিতা । আর আমার বর কোমর তুলে তুলে দিছে পারমিতার উরুর খাঁজে । আমার স্ত্রীর অধিকার পুরো নিয়ে নিয়েছে ও । ভারী পাছা তুলে তুলে ধাক্কা মারছে স্বপনকে । বড় বড় স্তন পেয়ে স্বপনের কি ভালো লাগছে ? লাগছে নিশ্চয় নয়তো অত সুখ দিছে কি করে পারমিতাকে ? কোনো লজ্জা নেই পারমিতার । পীনোন্নত বুকে আমার স্বামীর আদর উপভোগ করছে । বলল এই স্বপন , আরাম হচ্ছে তো ? স্বপন বলল ভীষণ ইস তোমার তো পুরো ভিজে গেছে । পারমিতা বলল ভিজবে না এত সুখ পেলে ? মাগো আরো জোরে জোরে দাও , আমি নিতে পারব ? ওকি করছে স্বপন ? পারমিতার পাছাটা পুরো তুলে ধরে ওর শরীরটাকে পুরো দুই হাতে ধরল । তারপরে ওর উরু দুটো ধরে তুলে জোরে জোরে হামানদিস্তা মারতে শুরু করলো ওর যোনিতে । পারমিতা বলে উঠলো না স্বপনদা না মরে যাব । স্বপন কি আমাকে দেখছে ওর দম ? দুই পা ধরে পারমিতার যোনিতে ভীষণ জোরে জোরে মারছে ও । বলছে নাও নাও আমাকে ? পারমিতা খিলখিল করে হাসছে ইস স্বপনদা আগে জানতাম না তো । স্বপন বলল তোমার মত সুন্দরীকে তো পাইনি আগে । কামকেলি করছে ওরা স্বামী স্ত্রীর মত । উফ আমার কেন এত উত্তেজনা হচ্ছে দেখে ? আমার স্বামী তো রবি । করতে করতে আর থাকতে পারল না ওরা । পারমিতা হিসহিস করে বলল আমার বরকে আমার আসছে । স্বপনের চোখে জয়ের হাসি । আমার সামনে এক নারীকে চরম আরাম দিছে ও । বলল দেব ? পারমিতা জোরে জোরে নিজের কোমর দোলাতে দোলাতে বলল হ্যা আমার চাই । প্লিস আর থাকতে পারছিনা স্বপনদা । মেরে ফেল কি ভীষণ আরাম । স্বপন পারমিতার দুই উরু ধরে ওর পাছা দোলাচ্ছে । মারতে মারতে বলল আমি আসছি । ঠিক সেই সময় পারমিতা বলল আমার ওপরে এস । স্বপন অর উরু ছেড়ে শুয়ে পড়ল । পারমিতা আমার বরকে নিজের দুই উরু দিয়ে গভীর আবেগে পেচিয়ে ধরল । বলল এইবার সোনা । স্ব্পানেরটা বোধয় সিংহের মত গর্জে উঠছে । পারমিতা বলল ইস আমার হচ্ছে স্বপনদা এস । স্বপন ওর শরীরের মধ্যে ঢালছে । ঘন ঘন নিশ্বাস । পারমিতা শেষ বারের মত পাছা তুলল । আর স্বপন এলিয়ে পড়ল ওর ওপরে ।

স্নানঘরে গান
প্রথম সঙ্গমের পরে রবি আমাকে বলল , এবার বাথরুমে যেতে হবে । আমি তখন অর ওপরে । আদুরে গলায় বললাম ছাড়ব না । ও বলল ছাড় উঠব । আমিও উঠলাম । ওদিকে দেখি পারমিতা আর স্বপন-ও উঠছে । রসে ভেজা আমাদের চারজনের শরীর । চরম তৃপ্ত । কোনো লজ্জা নেই । চারজনেই সুখী । বাথরুমে কে আগে যাবে বলতে রবি বলল সবাই মাইল যাই - চান করতে হবে তো ? বেশ বড় বাথরুম আর শাওয়ার । চারজনে ঢুকতেই রবি শাওয়ারতা অন করে দিল । আর আলোটা বন্ধ করে । বলল অন্ধকারে চান করতে ভালো লাগবে না ? শাওয়ার-এ জল পড়ছে । তলায় চারজন বাঙালি মধ্যবিত্ত ভদ্র পরিবারের উলঙ্গ নরনারী ।জলে নিজেদের যৌনাঙ্গ ধুয়ে নেবার পর পরই পারমিতা বলল
- কি ঘেমে গেছি চান করতে হবে তো । সোনালী তুই চান করবি না ?
- হ্যা - লজ্জায় কি বলব জানিনা
- কে চান করিয়ে দেবে তোকে আজ ?
- ইস সেটা বলতে পারব না ।
- তুই যাকে বলবি সেই চান করিয়ে দেবে তোকে । হাত ধরে নে না ।
আমি কথা না বলে রবির হাত ধরলাম । রবি আমাকে চেপে ধরে চুমু খেল একটা । ওদিকে দেখি স্বপন-ও পারমিতার হাতে হাত দিল । পারমিতা বলল এস স্বপন ।
দুটো সাবান নিয়ে দুই পুরুষ আমাদের নরম নারীদেহে সাবান মাখছে । পেটে, নাভিতে স্তনে । ইস আবার কেন শরীর সিরসির করছে জানিনা । কি হলো আমার ?


উন্মত্ত যৌনতা
আমি ভাবতেই পারছিনা আমার চোখের সামনে কি হচ্ছে । যা ভেবেছিলাম সুধু বিদেশি যৌনছবির নায়ক নায়িকারা করে সেটা আমরা করছি? রবি পুরো উলঙ্গ । ও আমার উলঙ্গ শরীরে সাবান মাখছে আমার স্বামীর সামনেই । আমার বুক পেট বগলে এমনকি আমার ভরাট নিতম্বেও । প্রচন্ড উত্তেজনা আসছে আমার আবার । এবার তো স্বপনের সামনেই । কোনো লজ্জা না করে স্বপন-ও পারমিতার স্তনে , নাভিতে আর নিতম্বে সাবান দিছে । স্বপনের লিঙ্গটাও খাড়া পুরো । তবে রবির লিঙ্গটা আরো অনেক বড় । স্বপন পারমিতার বগলে সাবান দিতে গেলে খিলখিল করে হেসে উঠলো
পারমিতা ।
- উফ ওখানে করনা ভীষণ উত্তেজনা হয় আমার ।
- উত্তেজনা দেবার জন্যেই তো দিচ্ছি - আমার সামনেই বলল স্বপন
- বউ দেখছে তোমার কিন্তু । অসভ্য বৌএর বন্ধুকে সুরসুরি দিচ্ছ ।
- তোমার বগলটা কি সুন্দর । কামার্ত স্বপন ।
- উমমমম অসভ্য বগলে সাবান দিচ্ছ কেন ? আমি কি দিতে বলেছি ওখানে ?
- ভালো করে চান করিয়ে দিতে কি মস্তি না ?
উফ এবার রবি আমার বগলে সাবান মাখছে শুনে । খিলখিল করে হাসছি আমিও ।
- ইস পারমিতা তোর বরটাও ভীষণ দুষ্টু । কি করছে দেখ ।
- ওর তো মেয়েদের বগল দেখলেই ভীষণ উত্তেজনা হয় । এবার তোকে কি করে দেখ , তোর যা সুন্দর ফিগার ।
- আহ রবি প্লিস ওখানে না । কেমন শিরশির লাগছে ।

- শিরশির লাগবে বলেই তো করছি । দেখো পারমিতা কিছু বলছে না ।
দেখি পারমিতার বগলে স্বপন চুমু খাচ্ছে, চাটছে আর পারমিতা চোখ বুজে যৌনসুখ নিছে । শুধু অর বুকটা আনন্দে উঠছে আর নামছে । স্বপন ভালো করে চত্কাছে ওদুটো ।
আমি আর থাকতে পারলামনা । রবির একটা বলিষ্ঠ হাত টেনে এনে দিলাম আমার বাম স্তনে । ইঙ্গিত বুঝে রবি আমার স্বামীর সামনেই আমার বাম স্তনটা মোচড়াতে শুরু করলো ।
একটা স্তনে মোচরান আর বগলে চকচক চুমু খাওয়াতে খাওয়াতে আমার সারা শরীরে ভীষণ উত্তেজনা উঠলো । নরম উরুটা স্বপনের সামনেই রবির পর্বতের মত লিঙ্গটাতে ঠেকিয়ে দিলাম । রবিও বুঝলো । আমার চাঁপার কলির মত বাম হাতের ফর্সা আঙ্গুলগুলো আসতে করে ঠেকিয়ে দিল ওর লিঙ্গে ।
ইস কি করে করব আমি এটা ? আমার সামনে আমার বিবাহিত স্বামী । লজ্জা করছে ভীষণ লজ্জা । বললাম না রবি আমি পারব না ।
পারমিতা হাসছে । বলল কি পারবিনা রে । এই দ্যাখ বলে ও নিজে স্বপনের লিঙ্গটা ধরে আদর করতে শুরু করলো । স্বপন ওকে বৌএর মত চেপে ধরল । একটা স্তনে জোরে জোরে চাপছে ওর ।

আমি জানিনা আমি কি করব । ভগবান বলে দাও আমাকে । আমার যৌনতা আমার লজ্জাকে ছাপিয়ে যাচ্ছে । স্বামীর সামনেই আস্তে করে ধরলাম রবির লিঙ্গ । মুন্দিটা কেপে উঠলো । রবি আমার বগলে আরেকটা চুমু খেল । চাটছে ইস । বুঝতেই পারলাম না কখন আসতে আসতে ওর লিঙ্গটা নিয়ে কচলাতে শুরু করেছি । উফ যেমন বড় ওর জিনিষটা তেমন আরাম দেয় মাগো । মুন্ডিটা পুরো লাল আর মোটা ইস । পারমিতা আর স্বপন দেখছে কি লজ্জা । আমি আর থাকতে পারলাম না । চেপে চেপে আদর করতে লাগলাম পাগলিনীর মত ।
- এই সোনালী কি করছিস রে অসভ্য
- কেন তুই আমার বরকে যা করছিস - ন্যাকা
- এখন তো স্বপন আমার বর আর রবি তোর্ । দ্যাখ এবার কেমন অবস্থা করবে তোর্ এবার ।
রবি ভীষণ কামার্ত । আমার স্তনের বৃন্ত কামড়ে যত করছে । দাগ হয়ে যাচ্ছে । বগলে পেটে নাভিতে আদর উফ আমি আর পারছিনা । সঙ্গমের ইচ্ছে সারা শরীরে জেগে উঠছে । কিন্তু ওরা তো আছে ।
- এই স্বপন আর পারছিনা । শুয়ে পরি এস মেঝেতে ।
স্বপন পারমিতার ওপরে শুয়ে পড়ল । পারমিতা আমাদের সামনেই আমার স্বামীর জন্যে ওর দুই উরু ফাঁক করে দিল । ইস স্বপন ঝাপিয়ে পড়ল বাথরুমের মেঝেতে সিক্ত পারমিতার শরীরের ওপর । আমাদের দিকে তাকাচ্ছিল কিন্তু হিসহিস করে কামার্ত স্বরে পারমিতা বলল এস সোনা ।
স্বপন থাকতে পারল না । ভেজা সাবানমাখা পারমিতার ভরাট শরীরের হাতছানি । ভরাট স্তন ভরাট নাভি ভরাট তলপেট । নিজের বৌএর সামনেই বাথরুমের মেঝেতে পারমিতার ওপর শুয়ে পড়ল । পারমিতা নিবির সুখে নিজের উরুটা আরো ফাঁক করে দিল । আমি আর রবি দেখছি । স্বপন পারমিতার ওপরে ।
পারমিতা উরু দিয়ে স্বপনের পাছা বেষ্টন করলো । তারপর ওর কাধ ধরে টেনে বলল ইস আর পারছিনা গো ।শাওয়ার-এর জল পরছে । তার তলায় আমার স্বামী আমার বন্ধুর সঙ্গে করছে । কি উত্তেজনা মাগো । স্বপন পারমিতার ভরাট শরীরের মধ্যে আস্তে করে ঢোকাচ্ছে । পারমিতা উরু ফাক করছে । উফফ কি উদ্দাম যৌনতা ওদের । আমাকে দেখিয়ে দেখিয়ে ইস কি অসভ্য । পারমিতা বলল এই পিছলে যাচ্ছে ইস সাবান মাখা তো শক্ত করে ধর আমাকে । উফ আরেকটু মাগো আঃ এইবার । স্বপন পারমিতার শরীর শক্ত করে ধরল আর এক ধাক্কা মারলো । তীব্র যৌনতা কাকে বলে পারমিতার মুখে দেখলাম । উমমম করে উঠলো আদুরে ময়নার মত । স্বপন কোমর তুলছে আর নামাচ্ছে এবার । যখন কোমর নামছে , পারমিতা ভীষণ আবেগে কেঁপে কেঁপে উঠছে চোখ বুজে । একটু পরে চোখ খুলে দেখে আমরা ওদের দেখছি । বলল
- এই অসভ্য আমাদের দেখছিস কেন ? নিজেরা কর না ।
- ইস পারমিতা ভীষণ ভালো লাগছে । আমাদের খুব খারাপ অবস্থা । তোর্ বরটা যা অসভ্য না । কি বড় হয়ে গেছে দেখ ।
- দেখে কি হবে । না নিলে তো সুখ নেই ।
আমি হাসলাম ।রবি আমাকে আদরে চেপে ধরল । ও কি করছে রবি । এ তো বিদেশী ছায়াছবিতে হয় । আমার পাছা ধরে তুলতে চাইছে আমার শরীরটাকে । আমি লতার মত বাহুলতা অর কাধে দিলাম । একটানে আমার শরীরটাকে তুলে নিল ও । উফ কি জোর । বুঝলাম পারমিতা মোটা বলে অসুবিধা হয় । আমার ফর্সা সুন্দর শরীরটা এখন রবির কোলে । আমি কোনো কামসূত্র পরিনি বা কোনো আসন জানিনা । কিন্তু কেন জানিনা আমার নারীশরীর কামসুত্রের নারীদের মত বেষ্টন করলো রবির পাছা দুই উরু দিয়ে । আমি রবির দাড়ানো শরীরে অর কোলে লতার মত জড়িয়ে আছি । পারমিতা দেখে অবাক আমাদের ।
রবির বিশাল যৌনাঙ্গ আমার তিরতির করা যোনির খুব কাছে । কি লজ্জা করছে ইস আমার স্বামী আমাকে দেখছে । দাড়িয়ে রবি । ওর কোনো কষ্টই হচ্ছে না আমার ভার নিতে । আমি ওর কাধে ভর দিয়ে ওকে একটা চুমু খেলাম । তারপরে আস্তে আস্তে করে আমার তলপেটের মুখটা ঠেকিয়ে দিলাম ওর জঘনে । আমার দুই পাছা ধরে অবলীলাক্রমে সুঠাম পেশল রবি অর লিঙ্গটা ঠেকালো আমার যোনিতে । তারপরে আমার পাছাতে একটা জোরে চাপ দিল ও । প্রচন্ড সুখে বুঝলাম রবির বিরাট লিঙ্গটা পুরো গেঁথে গেল আমার যোনিতে ।

এবার রবির মধ্যে কি একটা দানব ভর করলো ? পাগলের মত আমাকে চেপে সঙ্গম করছে । উফ কি জোর গায়ে ওর । বুঝলাম প্রত্যেক সুন্দরী নারী-ই চায় এক পেশল দানব-কে । কি প্রচন্ড সুখ মাগো । আমার সুঠাম নিতম্ব রবির সঙ্গমের তালে তালে দোলাচ্ছি । আমার খেয়াল নেই স্বপন আর পারমিতা কি করছে । ছোটবেলাতে ভারতনাট্যম কেন মা বাবা শিখিয়েছিল এখন বুঝতে পারছি । রবির শরীরের ওপর আমি ভারতনাট্যমের তালে তালে শরীরের মোচড় দিচ্ছি । উফ কোমর দোলাতে এত সুখ আগে জানতাম না । আর অসভ্যতাও কি ভালো কোমর দোলাতে পারে মাগো । আমার ওজন ওর কাছে কিছুই না ।
রবি বলল - আরাম হচ্ছে সোনালী ?
- উফ মাগো রবি আগে কখনো করিনি এরকম । কি অসভ্যের মত মাগো ।
- ভেতরে ঢুকেছে ভালো করে ?
- মাগো এর আগে এত ভালো ঢোকেনি কখনো । তোমার পুরোটাই তো ভেতরে । ইস আমার নাভিতে ধাক্কা মারছে মাগো ।
- উফ সোনালী তোমাকে চুদতে কি আরাম হচ্ছে । লাগছে না তো ?
- না মাগো এত আরাম কখনো কেউ দেয়নি ।
- স্বপন-ও না ?
- বরের দিকে তাকালাম । তারপরে আদরে রবিকে বললাম তোমার মত দামাল পুরুষ না হলে মেয়েদের এইরকম সুখ দিতে পারেনা রবি । মাগো কি জোর তোমার গায়ে ।
- সোনালী তোমার মত ফিগার না হলে এইরকম আদর করা যায়না । কতদিন থেকে তোমাকে করার লোভ আমার ।
- ইস রবি চেপে ধর ওখানে মাগো । পুরো ঠেসে দাও থাকতে পারছিনা কি আরাম ।
- নাও সোনা আরো ঠেসে দিচ্ছি । পুরো ভেতরে আমারটা ।
- ইঃ কাতরে উঠলাম আমি । মেরে ফেল এবার আমাকে ।
ওদিকে পারমিতারও একই অবস্থা । স্বপন পাগলের মত করছে ওকে । ও নিচ থেকে ঠেলে ঠেলে দিছে আরামে । দাঁতে দাঁত চেপে ভীষণ সুখ নিছে পাগলের মত ।
দেখলাম জলের মধ্যেও ওর শরীরে বিন্দু বিন্দু ঘাম স্পষ্ট হয়ে উঠছে । কাপছে ওরা দুননেই অজানা আনন্দে ।
এই কি স্বর্গ ? এ না হলে জীবনে বেঁচে থাকার মানে কি? এই পয়তিরিশ বছর বয়েসের আগে কেন এই সুখ পাইনি আমি ? বোধহয় কোনো বাঙালি মেয়েই পায়না । সুধু আমি আর পারমিতা ভাগ্যবতী তাইনা?

আসতে আসতে চরম আনন্দের দিকে এগিয়ে যাচ্ছি দুই দম্পতি । ভীষণ সুখে আর ভালবাসায় আমি আর রবি আস্তে আস্তে নিজেদের এগিয়ে নিয়ে যাচ্ছি স্বর্গের দিকে । কোনো তাড়া নেই রবির । জোরে জোরে কিন্তু সুন্দর গতিতে কোমরের দোলা দিয়ে ভালবাসছে ও আমাকে । এই তো স্বর্গ । এতদিনের বিবাহিত জীবনে আমি কি ধরনের ভালবাসা চেয়েছি আমার সামনেই আমার স্বামীকে জানাচ্ছে ও । উমম আমি চাপতে পারছিনা আমার শীত্কার ।
উফ রবি কি ভীষণ আরাম হচ্ছে তোমার ওটা দিয়ে মাগো । আরো জোরে জোরে কর আমার ওখানে । ইস হামানদিস্তের মত বড় তোমারটা আগে পাইনি কেন মাগো ইস । আমার আসল জায়গাতে লাগছে মাগো কি আরাম উমমমম ।
- সোনালী তোমার ননীর মত শরীর ছেনতে কি সুখ মাগো । মাইদুটো পিষতে কি আরাম । উফ আর তোমার পাছাটা কি নরম ।
- আর আসল জায়গাটা বললে না ?
- ওটা তো পুরো ভিজে গিয়ে কি নরম আর কি মস্তি দিচ্ছে মাগো । তোমাকে ঠাপিয়ে ঠাপিয়ে শেষ করব আজ ।
- উফ রবি ভালো করে ঠাপাও আমাকে ।
- কেন স্বপনের ঠাপের চেয়ে বেশি সুখ হচ্ছে ?
- বোঝনা যেন অসভ্য । পারমিতার পাছার দোলা ভালো না আমার?
- তোমার তোমার তোমার । আমার সোনা আমার মানিক আমার মিষ্টি সোনালী ।
- আমার সোনা রবি কি ভীষণ সুখ মাগো এইবার মেরে ফেল আমাকে । আর রাখতে পারছিনা সুখ ।
- তুমিও ঠাপ দাওনা জোরে জোরে । ভীষণ আরাম হবে ।
- এইত দিছি সোনা । ভালো করে নাও আমাকে নাও গো এইবার ।
- আহহহ সোনালী নাও এইবার উফ ভেতরে ঢেলে দিছি এস
- আমিও পারছিনা উমমমমম গেল ধর আমাকে চেপে উফ ইস আমার হবে এইবার ।
- নাও সোনা ভরে দিছি -----নাআআআআঅও
চরম সুখের স্বর্গে আমরা দুজন । আমি অবাক হয়ে দেখলাম এই সুখের মুহূর্তেও রবি আমাকে স্তম্ভন করে চরম সুখ দিচ্ছে মাগো । আমি চিরকাল ওর হয়ে থাকব । তিরতির করে বেরিয়ে এলো আমার রাগরস । রবি বুঝলো আমাকে আবার জিতে নিল ও ।

ওই উন্মত্ত সঙ্গমের সময় আমি কি বলেছি কিছুই খেয়াল ছিলনা । তারপরে ভীষণ লজ্জা করতে লাগলো । বাঙালি সাধারণ ঘরের মেয়ে আমি । এইসব কোনদিন ভাবতেও পারিনি । কিকরে আবার আমি স্বপনের দিকে তাকাতে পারব ? আমাকে প্লিস কেউ বলে দিন? - সোনালী
Like Reply
#19
ফুলশয্যার শুরু
কোল থেকে আস্তে করে আমাকে নামালো রবি । বাথরুমের ভেজা মেঝেতে আর সহ্য করতে না পেরে আমরা শুয়ে পরলাম জড়াজড়ি করে । পাশেই চরম আনন্দের পরে শুয়ে আছে আলিঙ্গনাবদ্ধ আমার স্বামী আর পারমিতা । বিবাহিত জীবনের দৈনিক ডালভাতের মিলনের পরে আজ যেন উত্সবের রাত । তাই স্বামীর সামনেও পরপুরুষের বাহুর বন্ধনে ধরা পড়তে কোনই লজ্জা নেই আমার আর পারমিতার-ও ।
আদরের উত্তেজনা তখন ধিকিধিকি জ্বলছে । আস্তে আস্তে চুমু দিছে আমাকে রবি । আমি চোখ বুজে ।
- কিরে সোনালী ঘরে যাবি না এইখানেই শুয়ে থাকবি ?
- উমমমম উঠতে পারছিনা ।
- পারবি কি করে । এই বয়েসে যা দেখালি ! সিনেমা আর দেখার দরকার কি ? তোদের দেখলেই তো হয় ।
- আহা তুই যেন ভালো মানুষটি । আমি দেখিনি ভাবছিস?
- আর কি দেখবি ? তোর বরটাও খুব অসভ্য । আমারটাও মতই ।
- জানি তো । মন্দারমণি-তে না আসলে জানতেই পারতাম না ।
- ধার নিবি নাকি আমার বরটাকে ? আজ রাতের জন্য ? সারারাত না পেলে তোদের যা অবস্থা দেখছি মিটবে না । আর রবি-কে তো জানি , সারারাত ধরে তোকে আদর করার জন্য তৈরী ।
- না থাক । এইটুকুতেই এত - একা থাকলে না জানি কি করবে ।
- লজ্জা করিস না । নিজের ঘরে গেলে তো ঘুমোতে পারবি না আমরা কি করছি ভেবে ।
- আর তুই যেন পারবি । বাথরুমের মেঝেতে শুয়ে কি করছিলিস দেখলাম তো ।
- আচ্ছা ঠিক আছে । তুই থাক এঘরে । আমি চললাম স্বপনকে নিয়ে তোদের ঘরে ।
- সেকিরে কোনো জামাকাপড় পরবি না ?
- আরে দূর পাশের ঘর তো । নাইটি গলিয়ে ঢুকে পড়ব । থাক তরা এঘরে । সকাল এগারটার আগে ডিস্টার্ব করব না ।
ওরা চলে গেছে । আমি আর রবি একা ঘরে । ওকে বললাম ঘরে যেতে । আমি চান করব । একা একদম বাথরুমে একা আমি ।
দরজা বন্ধ করে দিলাম !



প্রস্তুতি
অনেকক্ষণ পরে নিজেকে একটু একা পেলাম বাথরুমে । এই সেই চানঘর যেখানে রবি আমাকে কলে তুলে জীবনে প্রথমবার করেছে । পনের বছরের বিবাহিত জীবনে স্বামীর কোলে তো কখনো উঠি-ই নি । প্রথমবার উঠলাম অন্য কারো কোলে উফ । কি দারুন সুখ মাগো । রবির আট ইঞ্চি লম্বা জিনিষটা সত্যি আমার ভালো লেগে গেছে । কি দারুন সুখ দেয় মাগো । আর সঙ্গম করতে কি দারুন আরাম হয় । অসভ্যটার সত্যি জোর আছে ওখানে । কত সহজে আমাকে তুলে নিল নিজের কোলে । শাওয়ারের জল পড়ছে গায়ে আর সাবান মাখছি । রাতে ওর কাছে শোব তো তারই প্রস্তুতি । ইস ভাবতেই কি ভালো লাগলো । রবি তো চান করে বিছানায় । গুন গুন গান করতে করতে পারমিতার একটা নতুন নাইটি পরে আস্তে আস্তে ঘরে ঢুকলাম । রবি খালি গায়ে একটা বারমুডা পরে । কি দারুন চেহারা মাগো । আজকে রাতের জন্য তো ও আমার । ভাবতেই শরীর সিরসির করে উঠলো ।



সুরভি আর সুরায় সুরে
রবি বিছানাতে শুয়ে শুয়ে একটা গ্লাস-এ কিছু কনিয়াক নিয়ে সিপ দিছিল আমি নাইটি পরে ঢুকতে আমার দিকে তাকিয়েই থাকলো । কেন আমি তা খানিকটা বুঝলাম কারণ নাইটির তলাতে আমি কিছুই পরিনি তাই । আমার শরীরের আদল স্পষ্ট বোঝা যাচ্ছিল আর তা যে ওকে আবার গরম করে তুলবে সে ব্যাপারে আমার বিশেষ সন্দেহ ছিল না । আমি গুন গুন করে গান গাইছিলাম - তাতে ও বুঝতে পারছিল ওর সঙ্গে সঙ্গমে আমি ভীষণ সুখী । পারমিতার ড্রেসার থেকে ক্রিম মাখছিলাম আয়নার সামনে বসে , মুখে গলায় ঘাড়ে । একটু পারফিউম-ও স্প্রে করে নিলাম নাইটির ভেতরে সারাদেহে - নিভৃত জায়গাগুলোতে । ও দেখছিল আমার রূপচর্চা আর কনিয়াক-এ সিপ দিছিল । উঠে গিয়ে তারপরে আমার জন্য আরেকটা গ্লাসে ঢালল । আমি কোনদিন-ই বিশেষ ড্রিংক করি না কিন্তু আজকে একটা স্পেশাল দিন । তাই রবি যখন আমাকে গ্লাসে ঢেলে দিল, আমি আপত্তি করতে পারলাম না । কিন্তু এক চুমুক দিতেই মনে হলো একটা গরম স্রোত আমার গলা দিয়ে নামছে শোভাযাত্রা করে । কেমন একটা নতুন অভিজ্ঞতা । ওকে বললাম আর না । কিন্তু রবি ছাড়ে না আরো দুএকটা সিপ দিতেই কেমন আচ্ছন্ন মনে হলো নিজেকে । মদের নেশা আর রবির খালি গায়ের নেশা কোনটা বেশি বুঝতে পারছিলনা সোনালী । আধখোলা ঢুলু ঢুলু চোখে রবির দিকে তাকাতেই ও বুঝতে পারল আমার নেশা হয়ে গেছে ।
- এই সোনালী !
- কি ?
- কেমন লাগছে আজকের রাত ?
- জানি না ভয় করছে
- ভয়ের কি আছে । এস কাছে তাহলে আর ভয় করবে না
- কাছেই তো আছি
- আরেকটা সিপ দিয়ে নাও আরো ভালো লাগবে
রবির সুঠাম পুরুষালি শরীরটা পুরো দেখতে পাচ্ছি । পেটানো চেহারা , চওড়া কাঁধ , পেশল বাহু আর গায়ের জোর তো চানঘরেই টের পেয়েছি । উফ ।
- উমমম রবি আর না থাক ।
- রবির জোর করাতেই আরো দুএকটা সিপ নিলাম । মাথা দারুন ঝিমঝিম করছে । চোখ নেশায় আধবোজা । রবি চেয়ারের ওপরে বসে আমাকে ওর কোলে বসিয়ে নিয়েছে । আমার ভারী পাছা ওর লিঙ্গের ওপরে । মাঝে মাঝে সরে বসার নাম করে পাছাটা আস্তে আস্তে ঘষে দিছি রবির ওখানে । আরাম পাছে ও বুঝতেই পারছি ।



ফুলশয্যার প্রথম প্রহর
রবির কোলে আমি - সোনালী । কি ভালই না লাগছে । একে কনিয়াকের নেশা তারপরে এক দামাল পুরুষের কোল । উফ আবার উত্তেজনা বেড়ে উঠছে মাগো । একরাতে একি হচ্ছে আমার ? আমার মধ্যেকার নারী যে এত গরম আমি তো জানতাম না । নাইটির মধ্যে দিয়ে অসভ্যটা কুরকুরি দিছে আমার স্তনের বৃন্তে । উফ
আবার জেগে উঠছে আমার নারীশরীর । লজ্জাভরা কন্ঠে
- কি হচ্ছে ? বললাম আমি
হাসলো রবি
- ইশ কি শক্ত হয়ে গেছে গো
রবির মুখে 'গো' কথাটা শুনে আরো উত্তেজিত লাগলো আমার । কেমন জেনে স্বামী-স্ত্রীর মত । ইস রবি যদি আমার স্বামী হত ?
- উমম পারমিতার-তাও তো হয় । সব মেয়েদেরই হয় তোমার মত অসভ্যের সঙ্গে থাকলে । বোঝো না যেন ।
- তোমারটা আরো সুন্দর । তোমার কি সুন্দর ফিগার । পারমিতার তা তো নেই । উফ সোনালী তোমাকে যত দেখি তত ভালো লাগে ।
- আমার-ও সোনা । তুমি অনেক বেশি পুরুষালি । তোমার আদরে খুব আরাম । এত আরাম ও আমাকে দিতে পারেনা ।
- উফ সোনালী । তোমাকে সারারাতে আজ পাগল করে দেব ।
- মেরে ফেলনা আমাকে । তোমার হাতে মরতেও কি আরাম হবে ।
- ইস সোনালী, এদুটো পুরো পাথরের মত শক্ত ।
জবাবে পাছার একটা ধাক্কা দিলাম আমি, ওর কোলে সরে বসার নাম করে ।
- আর তোমারটা যেন নরম । কি অসভ্যের মত আবার শক্ত হয়ে গেছে । খিদে মেটে নি । কি দুষ্টু ।
- সোনালী - তুমিও তো স্বপনের ওটা দেখেছ ।
- স্বপনের তো অত বড় নয় । তোমারটা তো অসভ্যের মত বড় ।
- ভালো লাগে ?
- লজ্জায় লাল হয়ে বললাম - ইস ওই সময় তো থাকতে পারিনা । ওরকম স্বপনের সঙ্গে কখনো হতনা । তখন মনে হয় তোমার সঙ্গে ফুলশয্যা হলো না কেন ?
- আমাদের আজ রাতে তো ফুলশয্যা । বোঝো নি কেন ওদের আলাদা করে দিলাম ?
- ইস অসভ্য । দারুন অসভ্য তুমি ।
চকাম করে চুমু খেল একটা রবি ।
আমিও আজ দুরন্ত । লজ্জা ভুলে দাঁত দিয়ে হালকা কামড়ে দিলাম রবির ঠোটে ।
রবি বুঝলো আজ আমি অসভ্যের মত করতে চাই । আমাকেও আরেকটু জোরেই কামড়ালো ঠোটে । উফ কি ভীষণ যৌন আনন্দে ছটফট করে উঠলাম আমি । জিভ বার করে চেটে দিলাম অর ঠোটে । আর জোরে আমার স্তনদুটো চেপে ধরে ঠাসতে লাগলো রবি ।
- কি হচ্ছে হ্যা ?
- কি আবার হবে ? আমার নতুন বৌএর সুরসুরি লাগে কিনা দেখছি ।
- উফ করনা ঐভাবে । লাগেনা বুঝি আমার ওখানে?
- লাগলেই তো ভালো লাগবে । উফ সোনালী, কি নরম আর উত্তেজক ওদুটো । পুরো মাখনের মত ।
- অসভ্য তোমার আদরে খুব খারাপ অবস্থা আমার । ভীষণ উত্তেজনা হচ্ছে । লজ্জার মাথা খেয়ে বললাম আমি । মুখটা এলিয়ে দিলাম রবির বুকে । পুরো সমর্পনের মুহূর্ত আমার । আজ যা খুশি চায় করুক ও আমাকে নিয়ে ।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#20
স্তনের সুরসুরি
রবির কোলে আমি । পুরো এলিয়ে । ঠিক ফুলশয্যার বৌএর মত । আমি জানি পুরুষেরা একটু লাজুক মেয়ে পছন্দ করে যাতে ওদের উত্তেজনা আরো বেড়ে যায় । রবি আমার খাড়া সিদুরে আমের মত দুটো স্তন ভালো করে কচলিয়ে দারুন যৌন উত্তেজনা দিছে আমাকে । আর আমার পাছার নিচে রবির দুরন্ত লিঙ্গটা । তার স্পর্শে আমার যোনি পুরো সিক্ত । চোখ বুজে এলিয়ে পরে থাকতে কি সুখ মাগো । মাঝে মাঝে ঘন ঘন নিশ্বাসে ওকে জানাচ্ছি অর এই কামকেলি আমার দারুন লাগছে । উফ । কি সুখ মাগো । আবার তলপেট শিরশির করছে আমার ওকে নেবার জন্য । স্বপনের সঙ্গে একবারের বেশি হতই না আমার কখনো । আর এই রবির সঙ্গে দুবার পরিপূর্ণ সঙ্গমের পরেও আমি এখনি তৃতীয়বারের জন্য পুরোপুরি প্রস্তুত ।
- উফ সোনালী তোমার বুকে আদর করতে কি আরাম ।
- রবি বেশি কোরনা । আমি থাকতে পারছিনা । জানো তো কি হয় ।
- কি হয় সোনা ?
- মেয়েদের অসভ্য কথা বলতে নেই ।
- প্লিস বল না কি হচ্ছে তোমার ?
- বোঝো না যেন । দুবার পুরোপুরি আমাকে পেয়েও সখ মেটেনি?
- তোমাকে যতবার খুশি পেলেও তৃষ্ণা আরো বেড়ে যায় । কি সুন্দর পাছা তোমার ।
- ইশ অসভ্য ওখানেও নজর গেছে ?
- তুমি যখন হোটেলের করিডরে হাত্ছিলে পেছন থেকে তোমার পাছার দোলা দেখে কি যে সাংঘাতিক উত্তেজনা হচ্ছিল কি বলব । ওরকম সুন্দর টাইট পাছা দেখলে তো সবাই পাগল হবে ।
- ইস রবি কি অসভ্যভাবে বলছ । তোমার বন্ধু শুনলে ?
- আর স্বপন । ও এখন পারমিতার পাছাতে হাত বোলাচ্ছে ।
- তোমরা সবাই অসভ্য । যেমন স্বপন তেমন তুমি ।
- কিন্তু স্বপন পারমিতাকে না করলে তুমি তো আমাকে পেতে না ।
- সেটা ঠিক । থাক ও পারমিতার সঙ্গে । তোমার আদর অনেক বেশি ভালো । ইস রবি ভীষণ নেশা নেশা লাগছে । চোখ জুড়িয়ে আসছে কি ঘুম ঘুম নেশা মাগো ।
- সেত হবেই । তাতে অনেক জড়তা কেটে যায় আর অনেক লজ্জাও । জানো সোনালী তোমাকে আমার বউ বলে মনে হচ্ছে এখন ।
- ইস রবি আমার-ও । তোমার আদরে তাই লজ্জা পাছিনা আর ।
- উফ তোমার মাই-দুটোকে চটকাতে কি আরাম ।
- অসভ্য তোমাকে চটকাতে দিতে আমার সুখ । আর পারছিনা শেষ করে দাও ও দুটোকে আদর করে । ইস বলে নাইটি থেকে বার করে দিলাম যাতে ও মুখে পুরতে পারে । রবি নিচু হতেই খাও বলে আমি আমার স্তন মুখে পুরো দিলাম ওর ।
উফ স্বপন যদি দেখত । রবি আমার একটা স্তন মুখে পুরো অন্য স্তনটা চত্কাছে নাইটি থেকে বার করে এনে ।
কামড়াচ্ছে অসভ্যটা আমার স্তনে । উফ কি যৌন সুখ ।
মাগো কি আরাম । রবি আমার স্তন দুটোকে পাগলের মত সুখ দিছে । একটা ওর মুখের ভেতরে । জিভ দিয়ে চাটছে আর মাঝে মাঝে নিপলে কামড় দিছে আসতে আসতে । ওর কামড়ে তীব্র একটা যৌনসুখ হচ্ছে আর আমার অসভ্য জায়গাটা আসতে আসতে আরো ভিজে যাচ্ছে । ভয়ংকর রকম একটা সুখদায়ক মিলনের প্রস্তুতি নিছি মনে হচ্ছে । আমাদের দুজনের লজ্জা চলে গিয়ে কামের আগুন জ্বলে উঠছে । সেই আগুনে পুড়ে যেতে চাই আমি । ঘন ঘন নিশ্বাস পড়ছে দুজনেরই । আমাকে প্রস্তুত করছে রবি ।
- উফ সোনালী তোমার নুড়িগুলো কি গরম । পুরো ফেটে পড়ছে ।
- মাগো রবি চুষে শেষ করে দাও ওগুলোকে । কি আরাম মাগো ।
রবি নাইটি তুলছে আমার কোমরের কাছে আসতে বললাম আর না । রবি হাসলো । বলল তোমার মিষ্টি খরগোশটা কি লজ্জা পাছে ?
পুরো ভিজে গেছি আমি দেখাতে লজ্জা সত্যি-ই হচ্ছে । কিন্তু আর পারলনা রবি । নাইটির ভেতর দিয়ে উরুতেও আদর করছে । তারপর আস্তে আস্তে সেই হাত গেল আমার ভীষণ অসভ্য জায়গাতে ।
- ইস সোনালী, এত ভিজে গেছ?
- মাগো আর তোমার যেন কিছুই হয়নি বলে আমিও বারমুদার ওপর দিয়ে ওর লিঙ্গ ধরলাম । আর আস্তে করে একটু কুরকুরি দিলাম ।
লিঙ্গটা সাপের মত ফুসে উঠলো । রবি কমে থাকতে না পেরে আমার যোনিতে কুরকুরি দিছে ।
ইস কি মধুর এই আদর । রবির আঙ্গুল আমার ভগাঙ্কুর-এ । তিরতির কাপছে আমার ভগাঙ্কুর আনন্দে । আর আমি রবির বিরাট লিঙ্গ ধরে ছেনছি । আট ইঞ্চি যৌবন রবির ফেটে পড়ছে আমার আদরে । প্রিয়তমের পুরুষাঙ্গ হাতে নিতে পারলে যেকোনো নারী-ই স্বর্গ পায় । ইস স্বপনের চেয়ে কত্ত বড় আর মোটা । তাই এত সুখ দেয় ।
- এই সোনালী আরাম হচ্ছে ?
- উমমম রবি তোমার ?
- ভীষণ..ইশ এবার নেবে তোমার ওখানে ?
- জানিনা যাও - আর থাকতে পারব না মনে হয় না নিতে পারলে ।

সোফার ওপরে রবির কোলে বসে আমি । অসভ্যটা আমার গোপন জায়গায় হাত দিয়ে আস্তে আস্তে আমাকে জাগিয়ে তুলছে আর আমিও লজ্জা লজ্জা হাতে ওরটা নিয়ে কুরকুরি দিছে । রবির লিঙ্গর ডগাটা পুরো লাল টকটকে । ভালো করে দেখে বুঝতে পারি চামড়াটা কাটা আর পুরো ডিমের মত বেরিয়ে আছে মুন্ডি-টা । এই জিনিসটার ধাক্কাতেই আমাকে স্বর্গে তুলেছিল ও । উফ এখন লজ্জা কাটিয়ে আমি আদর করছি ইস মাগো আমার বন্ধুর স্বামী-কে । রবির ঐটা আজ রাতে পুরো আমার সেখানে পারমিতা নেই । আর আমাকে পেয়ে ও-ও পাগল । প্রচন্ড কামে জ্বলছি আমিও । আমি জানি একটু পরেই ও আমাকে আবার উপভোগ করবে আর চুড়ায় তুলবে আবার । এবার আমিও প্রস্তুত দুষ্টুমির জন্যে । ওর সঙ্গে আমিও নিষিদ্ধ সুখ উপভোগ করব ওর সমান তালে ।
- এই সোনালী কি ভীষণ আরাম দাও তুমি - উফ ভালো করে কচলে দাও
- উমমম রবি যেন পনের বছর বিয়ে হয়েছে - তোমার মত ওটা কারোর দেখিনি

- কেন স্বপন ছাড়া আর কেউ তোমাকে আদর করেনি?
- না বাঙালি বিবাহিত মেয়েরা কি অত দুষ্টু হয় নাকি ?
- পারমিতা তো আমার বসের আদর খেয়েছে , তোমাকে কেউ করেনি ভাবতেই অবাক লাগছে
- জানি বলেছে - কিন্তু তোমাকে ছেড়ে তোমার বস ?
- হ্যা বিবাহিত জীবন একঘেয়ে , তাই রনেন-দার সঙ্গে নাচার প্রস্তাবে রাজি হয়ে গেল । আমার ভালো, নয়তো কি তোমাকে পেতাম ?
- ঠিক বলেছ , আমার বিবাহ্তিও জীবন-ও একঘেয়ে । একরাতেই তোমার কত কাছে চলে এসেছি দেখো ।
- এই রবি পারমিতাকে রনেন-দা সব করেছে ?
- না না একটু একটু করে । সুধু নেচেছে ওরা । তাতেই রনেন-দা পাগল ওকে নিয়ে । আবার যেতে বলেছে ক্লাব-এ ।
- পারমিতা উনার সঙ্গে নাচলে তোমার আপত্তি হবেনা ?
- নয়তো আমার রাস্তা খুলবে কিকরে ? সোনালী, বিয়ের দশ বছর পরে বৌএর মোহ চলে যায় । বরের-ও । তখন প্রত্যেকেই অন্যের বর-বউ-দের ভালো লাগে । এটা কোনো পাপ নয় । স্বাভাবিক ব্যাপার ।
- ইস রবি , এখন তোমাকে কিন্তু স্বপনের চেয়ে অনেক বেশি ভালো লাগছে আমার । তোমার আদর, তোমার শরীর আর তোমার এই অসভ্যটাকে । বলে আরো জোরে কুরকুরি দিতে শুরু করলাম ওর পুরো লিঙ্গে ।
রবি পাগল হয়ে গেল । একটানে আমার নাইটি খুলে পুরো নগ্ন করে দিল আমাকে । ঘরে আলো জ্বলছে । আর সেই আলোতে রবি আর আমি নগ্ন । উঃ মাগো কি উত্তেজক মুহূর্ত । পুরো নগ্ন অবস্থাতে প্রথম দেখছি ভালো করে ওকে । যেমন পেশল বুক, সুগঠিত কোমর , পা । ঠিক যেমন চেয়েছিলাম আমি ।
- কি দেখছ ? আমাকে বলল রবি
- ইস তোমাকে । কেন এলেনা আমার জীবনের প্রথম রাতে ?
- মনে করই না আজ-ই তোমার প্রথম রাত । উফ সোনালী কি উত্তেজক তোমার নগ্ন শরীর । তোমার টিকলো নাক, তোমার হাঁসের মত ঘাড় , কালো একঢাল চুল, আর গোলাপী নিপল, উফ পাগলকরা ।
- আর কিছু বললে না ? এইটুকুই ?
- হাসলো রবি । বলল বলবনা দেখাবো বলে নিচু হয়ে আমার সুগঠিত নাভিতে একটা চুমু দিল । শিউরে উঠলাম আমি । চাপা শীত্কার বেরিয়ে এলো । উমমমম ।
আবার আরেকটা চুমু । আমার নাকের পাটা ফুলে উঠেছে । ও জানে । অসভ্য জিভটা চাটছে আমার নাভিমূল । উফ কি সুখ । ঘুরিয়ে ঘুরিয়ে চাটছে । কি আরাম । মদের নেশার সঙ্গে শরীরের নেশা মিশলে কি ভালো লাগে মাগো । আমার পাছা-দুটো ধরে রবি চটকাছে আনন্দে । আর অল্প অল্প কামর দিছে নাভিতে । আরামে আমিও শীত্কার করছি সুখে । ধীরে ধীরে জিভটা নেমে এলো যোনিকেশে । উমম আরেকটু । দুই পা ফাক করে আমার যোনিতে জিভটা ।
- উঃ মাগো ওখানে না সোনা । মরে যাব ।
- প্লিস সোনালী । সুধু একটু খাব, ব্যাস ।
- উমম তুমিও স্বপনের মত আবদার কর পারিনা আমি ।
রবির জিভ আমার নিভৃত প্রদেশে । চোখ বুজে অসভ্যটাকে খাওয়াতে কি সুখ । আস্তে আস্তে শীতকারে নিজের আরাম জানাচ্ছি ।
জিভটা আমার ভগাঙ্কুরে । কাপছি আমি আনন্দে । নাআআআ রবি আর না ।
মরে যাচ্ছি আমি । আমি সোনালী ৩৫ বছরের বিবাহিতা সোনালী, ব্যাঙ্ক অফিসার স্বপন রায়চৌধুরীর বিবাহিতা স্ত্রী । সম্পূর্ণ উলঙ্গ , কনিয়াকের নেশায় মাথা ঝিমঝিম , রবির নেশায় শরীর ঝুমঝুম ।
সত্যি বলতে কি আমার ভীষণ সঙ্গম করতে ইচ্ছে করছে । আমি চাই রবি আমার উপরে উঠে আমাকে করুক, এক্ষুনি আর থাকতে পারছিনা মাগো ।
অসভ্যটা আমার পাছা ধরে আমার কোমর দোলাচ্ছে যাতে সামনে এগোলেই ওর জিভটা আমার ভগাঙ্কুরে ছোবল দেয় । ইশ আমিও দোলাচ্ছি ওর সঙ্গে । চোখ বুজে , তালে তালে । কি ভীষণ আরাম মাগো । জিভটা ছোবলের পর ছোবল মারছে ওখানে, তিরতির করে কাপছে আমার যুবতী যোনি । আর থাকতে পারলাম না । উফ মাগো একটা অস্ফুট শীত্কার বেরিয়ে এলো নিজের অজান্তেই । তীব্র সুখে পাছা দোলাতে দোলাতে বাঁধ ভাঙ্গলো আমার যোনির । পাছা খামছে ধরল রবি আমার চরম সুখে ।
ওকে ধরে তুললাম আমি । বুকে চেপে বললাম সোনা আমার সোনা তুমি ।
এবার রবির পালা । প্রকৃত পুরুষের মত একটানে আমাকে নিজের কোলে তুলে নিল । তারপরে সুইয়ে দিল খাটে । আমার উলঙ্গ শরীরটাকে একবার দেখল । তারপরে খাটে উঠে পড়ল ।
- এই রবি, ইস আর থাকতে পারছনা না ?
- হ্যা সোনালী উফ কি ভীষণ উত্তেজনা শরীরে ।
- আমার-ও ইস । তোমার ফুলশয্যার বউকে কেমন লাগছে ?
- খুব টসটসে । আর দুষ্টু-ও
- ইস দুষ্টুমি চাও নাকি?
- হ্যা এখন তো দুষ্টুমির-ই সময় । এই সোনা একটু উঠে বস ।
- কেন কি করবে ?
- ওঠোই না । বলে আমাকে খাটের ওপরে বসালো ও । তারপরে আস্তে আস্তে আমাকে হামাগুড়ি দেবার অবস্থাতে নিয়ে গেল ।
বিদেশি চলচিত্রেই সুধু দেখেছি এটা । সুনেছি নাকি সাংঘাতিক আরাম হয় ।উফ আমি কিকরে করব?
হাসলো রবি । বলল তোমার যা সুন্দর ফিগার ।পারমিতা পারত না ও মোটা বলে । এস ।
ও কি করছে রবি । আমাকে পুরো কুকুরীর মত অবস্থাতে নিয়ে গেল । আয়নাতে দেখলাম পেছন থেকে ও আমার ওপরে আসছে ।
- ইস কি করছ?
- বোঝনা যেন ? তুমি যা চাও ।
আস্তে আস্তে পেছন থেকে রবি নিজের ওটাকে আমার গোপন অঙ্গে লাগলো । ভীষণ সুখের আশায় আস্তে আস্তে আমারটা কাপছে । আমার পাছা ধরে রবি নিজেকে সেঁটে ধরল আমার শরীরে । আর এক ধাক্কায় রবির বিরাট পুরুষাঙ্গটা ঢুকে গেল আমার সুখ্গহ্বরে । উমমম আনন্দে ককিয়ে উঠলাম আমি ।
কি আরাম । রবির আট ইঞ্চি জিনিষটা পুরো ভেতরে গিয়ে ধাক্কা মারছে আমার আসল জায়গায় । যেখানে আমার স্বামী স্বপন কোনদিন পৌছাতে পারেনি । আমি হামাগুড়ি দিয়ে ওপরে রবিকে নিয়ে । পুরো রবির ভার আমার শরীরে , কিন্তু কোনো কষ্ট হচ্ছে না । কি প্রচন্ড সুখ দিছে শরীরে উমম মাগো ।
- কি সোনালী আরাম হচ্ছে ?
- অসভ্য মরে যাব এবার আরামে । তোমার ওই জিনিষটা কি সুখ দেয় মাগো । স্বপনের চেয়ে অনেক বেশি সুখ ।
- তাহলে মাঝে মাঝে একা একা চলে আসবে আমার সঙ্গে হোটেলে হ্যা ?
- উফ আসবো আসবো সোনা । তুমি যেখানে বলবে ।
আমি বুঝলাম আমিও পাছা দোলাচ্ছি অসভ্যের মত ওকে সুখ দেবার জন্য ।
রবি পাগলের মত করছে আমাকে । ওর আট ইঞ্চি লিঙ্গটা আমার সুন্দর তলপেটে বার বার মারছে আর আমার ভগাঙ্কুর আমার জরায়ু কেপে কেপে উঠছে । ওর বিরাট লিঙ্গ গেঁথে যাচ্ছে শরীরে । আর মধুর পাছার দোলাতে আমি ওকেও সুখ দিছি ।
- ওহ সোনালী কি দারুন আরাম । তোমাকে ঠাপাতে কি সুখ মাগো ।
- উফ রবি ঠাপিয়ে মেরে ফেল আমাকে (একী বলছি আমি -বাঙালি মধ্যবিত্ত বিবাহিতা বউ ।) কোনদিন কেউ করেনি আমাকে এইভাবে - কি দারুন আরাম হচ্ছে মাগো ।
জোরে জোরে করছে রবি । উফ ফাটিয়ে দিক ঐখানটা । মরে যাচ্ছি আমি । মরে যেতেও এত সুখ জানতামনা ।
কাপছি আমরা দুজনে । রবি আমার কাধ ধরে । হাটু গেড়ে দাড়িয়ে উঠেছি আমরা দুজন । ওই অবস্থাতে পাছা দোলাচ্ছি আর করছি । হঠাত রবি কেপে উঠলো বলল আর পারছিনা সোনালী - নাও এইবার ।
আমার শরীর চুড়াতে উঠছে । এইবার আসবে রবি । আমার রাজা । আমার স্বামী । আমার প্রেমিক । আমি শরীরকে প্রস্তুত করছি । আরেকটা ধাক্কা মারলাম আমার টাই টপাছা দিয়ে ওকে জোরে ।
রবি আর থাকতে পারল না । কাতরে উঠলো আনন্দে । আমার পাছার শেষ ছোবল কাজ করলো । রবি চিত্কার করে বলল নাও সোনালী আমি আসছি । আমি আরেকটা ছোবল দিতে চাইলাম কিন্তু শরীর পারল না । হেরে গেল । হেরে যেতেও কি আরাম ।
আট ইঞ্চি লিঙ্গটা চেপে ধরেছে রবি আমার যোনিতে । দুজনে স্বর্গে উঠছি একসঙ্গে । ভলকে ভলকে বীর্য ঢুকে যাচ্ছে আমার যোনির মধ্যে । আর আমার রাগরস-ও মিশে যাচ্ছে ওর বীর্যের সঙ্গে । উফ শেষ হচ্ছে না ওর আর । এলিয়ে পরলাম আমি বিছানাতে সঙ্গমের চরম সুখে । আমার ওপরে ও । এক বিবাহিতা নারী আর এক বিবাহিত পুরুষ । নিবিড় ভালবাসতে আমাদের ঠোটদুটো কেপে উঠছে চুম্বনের ঐকতানে ।
লজ্জাভরা গলায় বলে উঠলাম - ইস সোনা ছেড়ো না আমাকে আর ।
[+] 2 users Like ronylol's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)