Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance ২ বান্ধবী
#1
সকাল ৮ টা। ঘুম থেকে উঠেই জাকির চললো খিলক্ষেতে তার সুন্দরি  প্রেমিকা লুবনার বান্ধবী শিমুর বাসায়। শিমুর বাবা মা গ্রামে যাওয়ায় তার বাসা খালি। শিমু বিবাহিত। গোপনে বিয়ে করেছে। স্বামি চার মাস হলো আমেরিকা গেছে। হালকা বৃস্টি হচ্ছে বাইরে কিন্তু  প্রেমিকার জরুরি কাজ যেতেই হবে। ৯ টা বাজে সে পৌছল শিমুর বাসায় কিন্তু তখন ও লুবনা আসেনি।
ফোন দিলো সে। লুবনা জানালো তার বেরোতে কিছুটা দেরি হবে। রাগ হলেও তা গোপন করে সোফায় হতাশ বদনে বসে পড়লো সে।
: কি জাকির ভাই? মন খারাপ?
: দেখোতো কি কান্ড?? বললো ৯ টার মাঝে এখানে আসতে। এখন বলছে তার আরো ২ ঘন্টা লাগবে।
: প্রেমিকার জন্য মানুষ সারা জীবন অপেক্ষা করে আর আপনি ২ ঘন্টা অপেক্ষা করতে পারবেন না?
: সেটা না। একজন সুন্দরি বিবাহিত মহিলার বাসায় একা ২ ঘন্টা থাকা যায় বলো যেখানে বাইরে রোমান্টিক আবহাওয়া।
: ফ্লাটারিং হচ্ছে জাকির ভাই।
: আরে না, ফ্লাটারিং করে লাভ কি? তুমি তো আর গলবে না।
হাসে শিমু।
: হাসলে তোমাকে খুব সুন্দর দেখায়।
: হইছে আর বলতে হবে না।
: কি খাবেন?
: তোমাকে খাবো
আসলে লুবনার দেরিতে আসার খবরে জাকির একটু খুশিই  হইছে। সামনে বসা বিবাহিত যুবতিকে চেখে দেখার শখ তার অনেক দিনের। চেস্টা করছে যদি আজ পাওয়া যায়। তাছাড়া অনেক দিন মাগী চোদা হয় না।
: অসভ্য, বসুন আমি চা নিয়ে আসি
উঠে যায় শিমু। তার অসভ্য বলার ধরন কিছুটা প্রশ্রয়ের। সাহস করে তার হাত ধরে নিজের কাছে বসায় সে
: চা নয়, দুদু খাবো
শিমুকে জড়িয়ে ধরে সে। 
: জাকির ভাই, ছাড়ুন। কি করছেন।
জাকির টিপতে থাকে শিমুর শরীর।
জাকির : উফফফফ শিমু , তুমি ভীষন নরম গো ।না করোন্য প্লিজ।

শিমু: ইশশশশশ……ছাড়ুন ।
না করলেও শিমু নিজেকে ছাড়িয়ে নেয় না। অনেক দিনের অভুক্ত সে। তাছাড়া জাকিরের শক্ত সুঠাম দেহ তাকে টানে। হেলিয়ে পড়ে জাকিরের বুকে।
জাকির এবার শিমু কে নিজের দিকে ঘুরিয়ে নিলো । খুবই হালকা সাজগোজ শিমুর । চোখে গাঢ় করে কাজল দেয়া । জাকিরের দৃষ্টি শিমুর পাতলা ভেজা ভেজা গোলাপী ঠোঁটের দিকে । শিমু এবার চোখ বুজে ফেললো । শ্বাস গাঢ় আর উত্তপ্ত হয়ে যাচ্ছে তার । বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু হয়েছে ঠোঁটের উপরে । জাকির তার পুরুষ্ঠ ঠোঁট দিয়ে শিমুর নরম পাতলা ঠোঁট দুটি কে চেপে ধরলো আর হাত দিয়ে শিমুর সারা শরীর টাকে কচলাতে লাগলো । উফফফফফ ভীষণ নরম শরীর শিমুর ।

ঠোঁট চুষতে চুষতে এবার শিমুকে শুইয়ে দিলো সোফার উপর । আর নিজেও শিমুর উপর চাপলো । এমন নরম শরীর টাকে কিছুক্ষন পিষতে চাইছে ও । শুয়ে শুয়েই শিমুর গাল , থুতনি আর গলায় জিভ বুলাতে লাগলো জাকির । কখনো বা কানের লতি তে ছোট ছোট কামড় বসাতে লাগলো ।

ওদিকে শিমুর বেসামাল অবস্থা । এমনিতেই অনেক দিনের উপোষী সে । আর এখন জাকিরের ভীষণ আদরে নিজেকে আর সামলাতে পারছেনা । উফফফফ্ আহহহহম্ ওহহহহহহ্ করে শিৎকার দিয়ে উঠছে বারবার । গুদ ভেসে যাচ্ছে উত্তপ্ত জলে । দু হাত দিয়ে জাকিরের পিঠ জড়িয়ে ধরে আছে সে । অনেক অনেক দিন পর কোনো পুরুষের হাত তার শরীর টা কচলাচ্ছে ।

শিমুকে এভাবে কিছুক্ষণ কচলানোর পর উঠিয়ে বসালো । স্তন দুটো কে টিপতে টিপতে বললো ,

- কি নরম আর ডাসা!!!
- যাহ অসভ্য…
- সত্যি শিমু, অনেক সুন্দর তোমার স্তন। খাই??

- তোমার যা খুশি করো ।

জাকির: যা ইচ্ছা তাই করবো ?

শিমু: হ্যা । করো….. ।

জাকির এবারে শিমুর কামিজ ধরে উপরের দিকে টান দিল । বেশ ঢোলা ঢালা বলে সহজেই খুলে আসলো সেটা । নিচে লাল রংয়ের ব্রা । সুডৌল দুটো স্তন । আবারো শিমুর ঠোঁট দুটো দখল করে দু হাতে দুটো স্তন টিপতে লাগলো জাকির । কখনো বা ঘাড় গলা কান চুষে দিতে লাগল । চরম সুখে বেশামাল হয়ে যেতে লাগল এক লোনলি হাউস ওয়াইফ ।
ভীষণ জোরে জোরে শিমুর গোল গোল স্তন দুটো কে দুই হাত দিয়ে ব্রা এর উপর দিয়েই ময়দা ছানার মতো ছানতে লাগলো জাকির । ভীষণ সুখে উফ্ফ্ফ… আহহহহহহহহম…… ইশশশশশহ…… করে শীৎকার করতে লাগলো শিমু . জাকির আস্তে করে ব্রা এর ফিতা দু দিকে ফেলে ব্রা খুলে দিলো . উন্মুক্ত হয়ে গেলো শিমুর ফর্সা সুডৌল স্তন দুটো । কি ভীষণ সুন্দর আর গোল দুটো স্তন । ঠিক মাঝখানে বাদামি এরিওলা আর জলে ভরা কিসমিসের মতো রসালো বোটা । শিমুর গোলাপি নরম ঠোঁট দুটো নিজের ঠোঁট দিয়ে চেপে ধরে ডান হাত দিয়ে শিমুর স্তন দুটোর উপর একটু একটু করে ঘুরিয়ে ঘুরিয়ে বুলাতে লাগলো । কখনো বা বাদামি বোঁটা  দুটো কে রেডিওর নব ঘুরানোর মতো করে ঘুটে দিতে লাগলো ।

ওদিকে শিমু  চরম সুখে  গোঙাতে লাগলো । মুখ সরিয়ে এবার ডান স্তনতে মুখ দিলো জাকির । আর হাত সরিয়ে সালোয়ার এর ফিতা খুলে ফেললো । এবারে টান দিয়ে নামিয়ে দিলো সালোয়ার । নিচে প্যান্টি নেই ।

বালহীন রসে চমচমে গুদ । গুদের পাপড়ি দুটো ফোলা ফোলা । হাত গুদের উপরে একবার বুলিয়ে দিয়ে মধ্য আঙ্গুল টা ঢুকিয়ে দিলো শিমুর গুদে । আঃহ্হ্হঃম ওহহহহহহম উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ ইশশশশশশহ করতে করতে সঙ্গে সঙ্গে জল খসালো শিমু ।

- উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফম আহ্হ্হঃ….. কি ভীষণ সুখ দিলে তুমি জাকির ভাই।
- ভাই?
- তো কি বলবো??
- নাগর বলো সোনা, ভাতার বলো
- হুম, আমার নাগর, সুখ দাও। কিছু করো
- কি করবো?
- ভোগ করো

জাকির এবার মুখ নিয়ে গেলো শিমুর গুদের কাছে । দু হাত দিয়ে শিমুর থাই চেগিয়ে ধরে জিহবা দিয়ে শিমুর রস চুষতে লাগলো ।

- ইশশশশ কি করছো ?না আহ.. 

জাকির চুষতে লাগলো শিমুর রসে চমচমে গুদ । কখনও বা আঙ্গুল . দিয়ে ক্লিট . টা চেপে ধরতে লাগলো । ঠিক গুদের উপরে মটর দানার মতো ক্লিট টাকে একটু পর পরই জিহবা দিয়ে চুষতে লাগলো জাকির । আর প্রত্যেকবার মোচড় দিতে লাগলো  শিমুর শরীর । ইশশশশশ কি ভীষণ সুখ দিতে পারে লোকটা । শিমু জানে আজ সে জীবনের শ্রেষ্ঠ সুখ পেতে যাচ্ছে । তাই সেও এনজয় করছে ভীষণ ।

ওদিকে প্যান্টের ভেতর জাকিরের বাঁড়া তাঁবু বানিয়ে রয়েছে । জাকির শিমুর গুদ চুষতে চুষতে প্যান্ট খুলে ফেললো । আন্ডারওয়ার টা রাখলো । গায়ের শার্ট টাও খুলে ফেললো । জাকির এবার গুদ থেকে মুখ উঠিয়ে নিলো । তারপর দুই হাত দিয়ে পাঁজাকোলা করে উঠালো শিমু কে ।

: কি হলো ?

: চলো বিছানায় যাই ।
: এখানে নয় কেনো?
: নরম বিছানায় নরম সুন্দরি,  চুদতে শিরুম লাগবে

: ইশশশশ….কি নোংরা কথা বার্তা।
লজ্জায় জাকিরের বুকে মুখ গুঁজে সে।

জাকির শিমু কে কোলে নিয়ে বেডরুম এ গেলো । তারপর শিমু কে বিছানায় শুইয়ে দিলো । এবার আন্ডারওয়ার নামালো জাকির লাফ দিয়ে বের হয়ে এলো জাকিরের ৭ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা আখাম্বা বাঁড়া । বাঁড়া দেখে হাঁ হয়ে গেলো শিমু । ওহহহহ্হঃ কত্ত বড় আর মোটা । এটা ভেতরে ঢুকলে সব কিছু তছনছ হয়ে যাবে । ঘন ঘন ঢোক গিলতে লাগলো । এর আগে এতো বড় বাঁড়া দেখেনি সে ।

- কি বড়!!!

- নাও এটা চোষো ।

শিমু হা করে জাকিরের লোহার রডের মতো বাঁড়া টা মুখে পুরে নিলো । তারপর গোড়া থেকে মুন্ডি পর্যন্ত ললিপপের মতো চুষতে লাগলো বাঁড়া টি । বেশ আরাম পাচ্ছে জাকির শিমুর অনভিজ্ঞ চোষনে । কিছুক্ষন চোষানোর পর এবার হালকা ঠাপ দিতে লাগলো । শিমুর রেশমি চুল গুলো হাত দিয়ে মুঠো করে ধরে ঠাপের জোর বাড়ালো সে । অল্পতেই হাঁপিয়ে গেলো শিমু । নাহ এবার একটু ছাড় দেয়া উচিত , ভাবলো জাকির ।

অনেক কচলানো হয়েছে মালটাকে । এবার আসল কাজ শুরু করা উচিত । মিশনারিতে শুরু করতে চায় জাকির । তাই শিমু কে বিছানায় শুইয়ে দিলো সে । তারপর দুই পা চেগিয়ে ধরে গুদের কাছে বাঁড়া এগিয়ে নিলো । তারপর গুদের কোটে বাঁড়া দিয়ে কয়েকটা বারি মারলো জাকির । উত্তেজনায় শীৎকার দিয়ে উঠলো শিমু । উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ…… তাহলে শুরু হয়ে যাচ্ছে এক  হাউস ওয়াইফ কে রসিয়ে রসিয়ে ঠাপানো ।এর আগে কখনো হাউস ওয়াইফ চোদেনি। পাড়ায় গিয়ে মাগী চুদছে। অন্যের  বউ চোদার ইচ্ছা অনেক দিনের। আজ সে ইচ্ছা পূরণ হচ্ছে।

জাকির তার আখাম্বা বাঁড়ার মুন্ডি ঢুকিয়ে দিলো শিমুর গুদে । আহ আঃ আঃ আঃ….. ইশশশশ……… করে চেঁচিয়ে উঠলো শিমু । সামান্য মুন্ডি ঢোকাতেই তার অবস্থা কাহিল । পুরোটা তো এখনো বাকি । পড় পড় করে বাঁড়ার পুরোটা ঢুকিয়ে দিলো জাকির ।তার মনে হচ্ছে চকচকে চাকু মাখন কেঁটে কেঁটে এগোচ্ছে। আহ কি সুখ…
 অনেক জোরে চিৎকার দিয়ে উঠলো শিমু । পুরো এপার্টমেন্ট এর সবাই যেন শুনতে পাবে এমন চিৎকার । - আস্তে সোনা
- জাকির বের করো, ব্যাথা পাচ্ছি
- কুমারি সোনা, একটু ব্যাথা লাগবে।
গুদে বাঁড়া ঢুকিয়ে চুপচাপ থাকে জাকির। সময় দেয় শিমুকে।

মিনিট কয়েক পর ঠাপ দেয়া শুরু করলো । প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলো জাকির । তারপর গতি বাড়াতে শুরু করলো । ভীষণ টাইট আর গরম শিমুর গুদের ভেতরটা ৷ যেন আগুনের চুল্লি একটা ৷ মাগীটা কতদিন চোদা খায়না কে জানে । ক্রমেই আরো গতি বাড়িয়ে ভীম ঠাপ দিতে লাগলো জাকির ।

শুরুর দিকে ব্যথা করলেও এবারে বেশ এনজয় করছে শিমু । আঃহ্হ্হঃ……. উহহহহহহম…….. ওহহহহহহহমম…… করে সুখের জানান দিচ্ছে সে । সারা ঘর যেন ভরে গেছে ঠাপানোর ঠাস ঠাস আর শিমুর আঃহ্হ্হঃম্ম….. ওহহহহ্হঃ…… ইশশশশশ……. শীৎকারের শব্দে । শিমুকে ভীষণ বেগে চুদতে লাগলো জাকির । এমন খানদানি  মাগি সচরাচর পাওয়া যায়না । 

মিনিট দশেক একটানা চুদলো সে শিমু কে । তারপর গুদের ভেতর বাঁড়া ভরে রেখেই শিমু কে এক কাত করে শিমুর পেছনে শুয়ে পড়লো । শিমুর ঘাড়ের নিচ দিয়ে এক হাত ঢুকিয়ে দিয়ে অন্য হাতে শিমুর এক পা উপর দিকে উঠিয়ে দিয়ে স্পুন পজিশনে বাঁড়া গাঁথতে লাগলো জাকির । একটানা কতক্ষণ এভাবে চোদার পর নিজের পায়ের উপর শিমুর পা টা ফেলে দিয়ে হাত তুলে আনলো শিমুর স্তনতে ।

জাকিরের মাংসল থাবা পিষতে লাগলো শিমুর নরম স্তন দুটোকে । কখনো বা তর্জনী আর মধ্য আঙ্গুল দিয়ে চাপতে লাগলো স্তনয়ের বোঁটা । উফফফফফ……. সুখে প্রায় মরে যাওয়ার দশা শিমুর । আর নিজেকে ধরে রাখতে পারছেনা সে । তাই জাকির যখন জিহবা দিয়ে কানের লতি চোষা শুরু করতেই ২য় বারের মতো জল খসালো সে । শিমুর গরম জলে স্নান করলো জাকিরের বাঁড়া । চোদা চালিয়ে যাচ্ছে জাকির । তার মাল ফেলতে এখনো ঢের সময় বাকি ।

শোয়া থেকে উঠে বসলো জাকির । শিমু হা হা করে হাপাচ্ছে । শিমুর পা দুটোকে একটার উপর আরেকটা রেখে এবার পেছন থেকে ঠাপাতে লাগলো জাকির । জানে , এমন ভীম ঠাপানোতে আবারো জল কাটতে শুরু করবে শিমুর । হলোও তাই । টাস টাস শব্দ করছে যখন জাকিরের পুরুষ্ট বিচি শিমুর পাছায় গিয়ে বাড়ি খাচ্ছে । সেই সাথে চলছে শিমুর শীৎকার । তুমুল বেগে ঠাপিয়ে যাচ্ছে জাকির ।

এই পজিশনে প্রায় দশ মিনিট একটানা চুদে গেলো জাকির । এবার পজিশন পাল্টিয়ে শিমু কে ডগি তে নিলো । পুরো বাঁড়া টা একবার বের করে নিয়ে আবার তীব্র বেগে সেটাকে শিমুর গুদের ভেতর আমূল গাঁথতে লাগলো জাকির । আর প্রতিবার ওহঃ আহঃ করে চেঁচিয়ে উঠছে শিমু । ঠিক দশ মিনিট এইভাবে চুদলো সে শিমু কে ।

এবার শিমু কে সরিয়ে নিজে বিছানার উপর শুলো জাকির । শিমু কে বললো ওর উপর উঠে আসতে । শিমু বাঁড়ার উপর উঠে বসলো । জাকিরের একটানা চোদনে বেশ খুলে গেছে শিমুর গুদ । তাই সহজেই বাঁড়া ঢুকে গেলো গুদের ভেতর । আসলেই মেয়েদের গুদ কি একটা জিনিস । কত সহজেই যে কোনো সাইজের বাঁড়া ঢুকিয়ে নেয় ৷ বাঁড়ার উপর উঠ বস করতে লাগলো শিমু । আবারো জল খসাবে সে । জাকির দুই হাত উপর দিকে উঠিয়ে শিমুর দু টা স্তন কচলাতে লাগলো । নিজেও তল ঠাপ দিচ্ছে সে । তার মাল প্রায় বেড়িয়ে আসার জোগাড় ।

আহ্হ্হঃ……. উহহহ্হঃ….. উম্মম্মমঃ….. শীৎকার করছে শিমু . আর পারছে না সে . শুয়ে পড়লো সে জাকিরের উপর . জাকির এবার বেশ জোরে জোরে ঠাপিয়ে যেতে লাগল । জাকির শিমুর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললো ,

জাকির: আমার মাল আসছে সোনা । কোথায় ফেলবো ?

শিমু: বাইরে প্লীজ
জাকির : না ভিতরেই। রসের পুকুরে আরো রস ঢালবো।
শিমু : না প্লীজ,  পিল নেয় ঘরে
: এনে দেবো সোনা
:  ঠিক আছে ।

গদাম গদাম করে চুদতে চুদতে মাল ঝরিয়ে শিমুর গুদ ভরে দিলো জাকির । কয়েক সেকেন্ড পরেই শিমুও জল খসিয়ে দিলো । জাকিরের মাল আর শিমুর রস একসাথে মিক্স হয়ে গড়িয়ে পড়তে লাগলো শিমুর গুদ বেয়ে ।

শিমু: ওফফফফ…… কি সুখ দিলে তুমি জাকির৷

জাকির: আরো দেবো সোনা। ।
শিমু জরিয়ে ধরলো জাকিরকে।
- এই, লুবনাকে চুদতে কেমন?
- জানি না
- মানে?
- ওকেতো কখনো চুদিনি
- কি বলো? এতো দিনে শোওয়াতে পারোনি
- আরে না,  তোমার বান্ধবী অনেক শেয়ানা। শুধু হাত ধরতে দেয়, মাঝে মাঝে চুমু এর বেশি কিছু পাইনি।
- দুধ ধরোনি?
- একবার চাপ দিয়েছিলাম। সম্পর্ক প্রায় যায় যায়। অনেক কস্টে রক্ষা করেছি।
- চাও তাকে??
- ভীষণ,  বিয়ের পরে ২৪ ঘন্টায় চুদবো।
- ও তোমাকে বিয়ে করবে না।
- তুমি জানো?
- বড় লোকের মেয়ে। আমাকে বলেছে কলেজে সিকুরিটির জন্য তোমার সাথে প্রেম করে। কলেজ শেষে তোমাকে ফেলে বিদেশে উড়াল দেবে।
- কি বলছো?
- হুম
- তাহলে?
- গেথে ফেলো
- বুঝলাম না
- আরে বোকা, চুদো তাকে
- কিভাবে?  কই?
চোখের তারা নাড়ায় শিমু। লুবনা তার কাছের বন্ধু হলেও  তার বড়লোকি অহংকার স্বভাবের কারণে তাকে হিংসা করে সে। আজ সুযোগ পাওয়া গেছে। জাকিরকে দিয়ে লুবনাকে চোদাবে। ভিডিও করে রাখবে সে। ২ টা লাভ। তাকে ব্ল্যাকমেল করে টাকা নিতে পারবে (শিমু খুব অর্থলোভী) আর জামাই না আসা পর্যন্ত জাকিরের চোদন খাওয়া যাবে।
- এখানে
অবাক হয় জাকির।
- ও দিবে ওর মাও দিবে
- কিভাবে?
- আমি ব্যবস্থা করবো, কিন্তু তোমার এটার জোড় আছে?
জাকিরের নেতানো ধন ধরে বলে শিমু।নারীর স্পর্শে জেগে  উঠতে থাকে ধন। খুব তাড়াতাড়ি শক্ত হয়ে যায়।
শিমুর দুধে হাত দিয়ে জাকির বলে
- কি মনে হয়? জোড় আছে?
- বাব্বাহ, অনেক জোড়
- এখন বলো, কিভাবে চুদবো ওকে।
- সে ব্যবস্থা আমার। কিন্তু..
- কিন্তু কি সোনা??
শিমুকে চুমু দেয় সে
- ও যেনো পরে ঝামেলা না করতে পারে তুমি ভিডিও করবে।
- আচ্ছা, কিন্তু শোয়াবো কি জোড় করে??
- না
- তাহলে?
- ও আসলে কফি দিবো। ওখানে ঘুমের ওষুখ মিশিয়ে দিবো।
- আররে.. কি বুদ্ধি।
বলেই শিমুকে চীৎ করে শুইয়ে আবার চুদতে উদ্দত হয়।
- না এখন না, শক্তি জমাও
- ঠিক আছে।একটু শুয়ে থাকি।
এভাবে একে অন্যকে জড়িয়ে ধরে শুয়ে রইলো ওরা । আর জাকির  তার প্রমিকা লুবনাকে চোদার  জন্য তৈরি হলো ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আগের গল্পটা তো শেষ করলেন না
Like Reply
#3
প্রায় দুপুর ১২ টায় লুবনা আসলো। পরনে সবুজ রংয়ের গাউন টাইপ জামা। লাল লিপ্সটিক তার কোমল কমলার কোঁয়ার মতো ঠোঁটকে আরো আকর্ষণীয় করে তুলেছে। সবুজ টাইট গাউন তার বুকের সৌন্দর্য আরো বাড়িয়েছে কোন কটি না থাকায়। জাকিরের ইচ্ছা হচ্ছে এখনি তার উপর ঝাঁপিয়ে পড়তে কিন্তু শিমুর দিকে তাকিয়ে ইশারা করলো।।
- সরি, দেরি করে ফেললাম। বোর হোওনি তো?
সোফায় নরম গা এলিয়ে পায়ের উপর পা তুলে জানতে চাইলো লুবনা।
- না, বোর হবো কেনো? ভালো সময় গেলো।
লুবনার কাছে বসতে গেলো জাকির।
- এই, ওদিকে বসো।
- কেনো?
- তোমার গা থেকে গন্ধ আসছে। ছি কি পঁচা গন্ধ। গোসল করোনি?
আসলে এতোক্ষণ শিমুর সাথে চোদনে তার পারফিউম আর ঘামের এক উৎকট গন্ধ আসছে।
- না করেনি। শিমু গোসল করা যাবে? একটা লুংগি দাও।
- থাক, এখন গোসল করা লাগবেনা। কি করলে এতোক্ষণ আমার বান্ধবীর সাথে?
- খেলাধুলা করলাম
- কি? কি খেলছো?
- উম.. লুডু খেলছি।
- লুডু? তা কেমন খেলে ও
শিমুর দিকে তাকিয়ে হাসে জাকির
- ও তো expert.
- তাই নাকি? আমাকেও শিখিয়ে দিস শিমু।
- আচ্ছা, শিখাবো। তোরা গল্প কর। আমি চা নিয়ে আসি।
শিমু চা আনতে যায়। জাকিরকে ইশারায় বলে দেয়।
দশ মিনিট পর ফিরে এসে চা দিলো ওদের। গল্প করছে ৩ জন। চা খাওয়ার পর লুবনার তন্দ্রা লাগছিলো।। ঢুলে পড়ছে শিমুর উপর। শিমু আর জাকির দুজনেই বুঝতে পারছে ও ঘুমিয়ে পড়ছে। শিমু লুবনাকে জড়িয়ে ধরেছে।
- লুবনা, ঘুম পাচ্ছে?
- হুম
হাসে শিমু।
- রাতে ঘুমোসনি?
- হুম, চা.. খাওয়ার পর কে কেমন যেনো লাগছে…
- হুম লাগবেই।
- কে ক কেনো?
আর কিছু বলতে পারলো না লুবনা। শিমুর ঘাড়ে এলিয়ে পড়লো।
- যান জাকির ভাই। আপনার রানিকে চোদেন গিয়ে।
- ধন্যবাদ শিমু। তোমার এই ঋণ কোনদিন শোধ হবে না।

শিমুকে চুমু দিয়ে জাকির লুবনাকে পাঁজাকোলা করে তুলে বেড রুমে নিয়ে গেল যেখানে কিছুক্ষন আগে সে আর শিমু উত্তাল চোদনে মত্ত ছিলো । নিজেরে কপালকে ধন্যবাদ দিচ্ছে সে আজ ২ রসালো ভোদা চুদতে পারার জন্য।
বিছানায় শুইয়ে দিয়ে নিজে চাপলো লুবনার উপর । উমমমমম্হহহ…… কি টসটসে একটা মাল লুবনা । রসে যেন থই থই করছে লুবনার সেক্সি শরীরটা । আজ সে রস চেটে পুটে খাবে জাকির ।কতদিনের শখ তার। মাগি কিছুতেই ঘেষতে দেয়নি। আজ ফাটাইয়া দিবে তার দুদ ভোদা।
লুবনা নেশায় প্রায় বুদ হয়ে রয়েছে । আধ খোলা চোখ দুটো দিয়ে সবই দেখছে কিন্তু কি হচ্ছে কিছুই বুঝছে না সে । মাঝে মাঝে মনে হচ্ছে দুটো শক্ত পুরুষালি হাত তার শরীরটা ইচ্ছে মতো কচলাচ্ছে , কখনো বা ঘোরের মধ্যে মনে হলো কেউ তার শরীরে থাকা গাউনের ফিতা খুলে দিলো । বাঁধা দেয়ার শক্তি নেই তার শরীরে । চোখের সামনে এতক্ষণে জাকির কে দেখতে পেল সে । কিছু বলার জন্য মুখ খুললেও গোঙানি ছাড়া আর কিছুই বের হলো না সেখান থেকে ।

ওদিকে জাকির লুবনার গাউনের ফিতা খুলে দু পাশে সরিয়ে দিয়েছে । সাদা রংয়ের ব্রা লুবনার উন্নত বুক ঢেকে রেখেছে শুধু কিন্তু সৌন্দর্য মলিন করতে পারেনি।। নিচে একই কালারের পাতলা প্যান্টি । জাকির লুবনাকে হালকা করে উঠিয়ে নিয়ে নিজের কাঁধের উপর লুবনার মাথা হেলিয়ে দিলো । তারপর লুবনার গা থেকে গাউন খুলে ফেলে দিলো । লুবনার মুখ তুলে জাকির তার পুরুষ্ট ঠোঁট দুটো দিয়ে লুবনার নরম পাতলা ঠোঁট দুটো চেপে ধরলো ।কি নরম? মাঝে মাঝে ছোঁয়া পায় কিন্তু স্বাদ নিতে পারেনি। আজ উসুল হবে সকল বঞ্চনার। পুরে ফেলে নরম ঠোঁট নিজের মুখের ভিতর।

লুবনা মুখ সরিয়ে নিতে চাইলেও পারছে না । ঘুম পাচ্ছে তার। জাকিরের ঠোঁট আর হাতের স্পর্শ তাকে অন্য রকম সুখের জানান দিচ্ছে । সেও তার ঠোঁট চেপে সাড়া দিলো । পাঁচ মিনিট ধরে লুবনার ঠোঁটের মধু চুষে চুষে খেল জাকির । এবারে দু হাত দিয়ে লুবনার ব্রায়ের ফিতা খুলে দিলো জাকির । বেরিয়ে এলো লুবনার বড় বড় দুধ ।এতোটা বর আশা করেনি জাকির যেহেতু অবিবাহিত। কিন্তু বড় বেদানার সমান লুবনার দুদ। দু হাতে লুবনার দুধ দুটো কচলাতে শুরু করলো জাকির ।

কচলাতে কচলাতে কখনোবা খয়েরী রসালো কিসিমিস সাইজ বোঁটা চটকে দিচ্ছে । জাকিরের এমন কচলানোতে দ্রুত সাড়া দিচ্ছে লুবনার শরীর । সুখের আবেশে উহম……. ওহম…… আহহহহহহহ্…… করে গোঙাচ্ছে লুবনা । জাকির এবার মুখ নিয়ে গেল দুধে। । গোল করে জিহ্বা দিয়ে দুধ চাটতে চাটতে ঠিক বোঁটার কাছে মুখ এনে পুরো বোঁটা মুখের ভেতর পুরে নিলো । তারপর চুক চুক করে চোষা শুরু করলো । আর এক হাত প্যান্টির নিচে ঢুকিয়ে দিয়ে গুদ ঘাটাতে লাগল । ডান দুধয়ের বোঁটা রাম চোষা চুষে এবারে বাম দুধে গেলো জাকির । সেটিকেও জিহ্বা দিয়ে চেটে নিয়ে বাম বোঁটা মুখে পুরে চুষতে লাগল । আর এক হাত দিয়ে লুবনার গুদ ঘেটে চলছেই ।

ঠিক কতক্ষণ ধরে পালা করে লুবনার দুধ দুটি খাচ্ছে তা জানা নেই জাকিরের । রসিয়ে রসিয়ে খাচ্ছে। দুধ চোষা আর গুদের ভেতর ফিংগারিং খেতে খেতে লুবনার বেশামাল অবস্হা । আবছা ঘুমের ঘোরেও তার শরীরে রসের বান ডেকেছে । প্রথম দিকে বাঁধা দেয়ার চেষ্টা করলেও এখন তার কোন হুশ নেই । তার শরীরটাকে যে জাকির চেটে পুটে খাচ্ছে তার কিছুই বুঝছে না সে । শুধু এটুকু বুঝতে পারছে তার একটা ধন দরকার নাহলে শরীরে কামের যে জ্বালা উঠেছে তা মিটবে না ।

সাধ মিটিয়ে দুধ খেয়ে এবার নিচে নামলো জাকির । গুদের কাছে গিয়ে দু হাতে লুবনার প্যান্টি খামছে ধরলো । তারপর একটানে সেটাকে পায়ের দিকে নামিয়ে দিলো । লুবনার পা দুটো উচিয়ে ধরে প্যান্টি খুলে নিয়ে সম্পূর্ণ ন্যাংটো করে দিলো লুবনাকে । এবার নিজেরও ন্যাংটো হবার পালা । শার্ট প্যান্ট জাঙিয়া সব খুলে ফেললো জাকির । শিমুকে ডাক দিলো। ঘরে ঢুকে ২ নগ্ন মানব মানবীকে দেখে লজ্জা পেলো সে।
- আরে সরমাও কেন? আমারেতো দেখছো। মাগীরে দেখো। কি খাশা!!
একটু হিংসা হয় শিমুর লুবনার প্রতি।
- ডাকছো কেন?
- ক্যামেরা নিয়া আসো। ভিডিও করবানা?
- ছি
- ছি মানে?
- মানে তোমরা করবা আর আমি দেখমু?
- দেখো, সমস্যা কি? টিভিতে দেখছোনা? আজ সামনা সামনি দেখো।
ইচ্ছা হয় শিমুর। হুম আজ স্বচক্ষে চোদাচুদি দেখবে। মোবাইল নিয়ে আসে সে।

লুবনাকে চোদার ব্যাপারটাকে ভিডিও করবে সে । মালটা বেশি সতীপনা দেখালে পরে এটা দিয়ে কাজ হাসিল করবে ও । পটাপট লুবনার সেক্সি নগ্ন শরীরটার কয়েকটা ছবি তুললো সে । বিছানার কাছে একটা চেয়ারে বসে ভিডিও অন করে। জাকির আবার লুবনার ঠোঁট চুষে, দুধ টিপে।পা থেকে মাথা পর্যন্ত জিভ দিয়ে চাটে।শিমুর শরীরে উদ্দীপনা জাগে। একহাতে ক্যামেরা রেখে অন্য হাতে নিজের গুদ চেপে ধরে।
জাকির উঠে বসে। লুবনার গুদ খাবে সে এখন । ক্লিন সেভড চাপা গুদ । একটা সুন্দর কেকের মতো লাগছে। ক্লিটটা ভেতরের দিকে । জাকির লুবনার দুই থাই চেগিয়ে গুদে মুখ দিলো । ভিজে গোসল করেছে যেন লুবনার গুদ । জাকির চাটতে লাগলো লুবনার রসালো চমচমে গুদ । উমমমম…….. কি ভীষণ সুস্বাদু…

চুষে চেটে লুবনার গুদের রস খেয়ে চলছে জাকির । কখনোবা দুটো আঙুল দিয়ে ফিংগারিং করছে গুদের ভেতরটায় । লুবনার উমমমমমম…… উহহহহহহহ…… ওহহহহহহহমমম…… গোঙানির শব্দে সারা ঘর ভরে গেছে । কামের উত্তেজনায় শরীর কাঁপছে লুবনার । যে কোন সময় জল খসাবে সে । জাকির সেটি বুঝতে পেরে আরো জোরে জোরে চাটতে লাগলো লুবনার গুদ । জাকিরের রাম চোষণ আর সহ্য করতে না পেরে অবশেষে জল খসালো লুবনা । আর সেই রস আরো জোরে চুষে চুষে খেতে লাগলো জাকির ।
উম্মম..আহহহ শব্দে তাকালো জাকির। দেখলো শিমু তার সেলোয়ারের ভিতর হাত ঢুকিয়ে নিজ গুদ খিচ্ছে। হাসি পেলো জাকিরের।
- কি চোদন ওয়ালি, গুদে পানি আইছে?
- হুম..তাড়াতাড়ি করো.. আমি পারছিনা।

লুবনার রসালো গুদ চেটে পুটে খেয়ে এবার উঠে বসলো জাকির । লুবনার এখনো কোন হুশ নেই । এবার লুবনাকে চুদবে সে । লুবনার গুদের কাছে উবু হয়ে বসে লুবনার দুই থাই চেগিয়ে ধরে গুদের কোটে বাঁড়া ঘষতে লাগলো জাকির । তারপর এক ধাক্কায় পুরো বাঁড়া ঢুকিয়ে দিলো ।

বাঁড়া ঢুকতেই ওক্ করে কঁকিয়ে উঠলো লুবনা । উফফফফফফ…….. ভীষণ টাইট লুবনার গুদ । ঘসা ঠাপে চোদা শুরু করলো জাকির । লুবনার গরম টাইট গুদ ঠাপিয়ে ভীষণ আরাম পাচ্ছে । লুবনার টাইট গুদের দেয়ালে জাকিরের চার ইঞ্চি ঘেরের মোটা বাঁড়া যতবার ঘসা খাচ্ছে ততবারই ভীষণ সুখ পাচ্ছে ।

পুরোদমে লুবনার গুদ থাপাচ্ছে জাকির । একবার বাঁড়া বের করছে পরক্ষণেই পুরো বাঁড়া সেধিয়ে দিচ্ছে গুদের ভেতর । আর প্রতি বারই সুখের দমকে উহহহহহহ….. আহহহহহহ…… উমমমমমহহহহ……. করে গোঙাচ্ছে লুবনা। । দশ মিনিট এভাবে চোদার পর এবারে গতি বাড়ালো জাকির । জোরে জোরে চুদতে লাগলো সে লুবনাকে । লুবনার শরীর জেগে উঠেছে তীব্র চোদনে। থেকে থেকেই জাকিরের বাঁড়া কামড়ে ধরছে ওর গুদ আর সুখ যেন আরো বাড়িয়ে দিচ্ছে জাকিরের । চোদার গতি আরো বাড়িয়ে দিলো জাকির । প্রচন্ড বেগে চুদে লুবনার ফুলটুসি গুদ ফালাফালা করছে জাকির । আর চরম চোদন সুখে কাতরাচ্ছে লুবনা ।

অনেকক্ষণ এই পজিশনে ঠাপিয়ে কোমড় ধরে গেছে জাকিরের । এবার পজিশন চেঞ্জ করলো সে । পা দু পাশে ছড়িয়ে দিয়ে বসে পড়লো । তারপর লুবনাকে টেনে উঠিয়ে কোলের উপর বসিয়ে দিলো । লুবনার ইয়াম্মি ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো আর একটা হাত দিয়ে লুবনার দুধ দুটোকে কচলাতে লাগলো জাকির । লুবনার শরীরটা বারবার এলিয়ে পড়ছে জাকিরের উপর । কতক্ষণ এভাবে ঠোঁট চুষে আর দুধ কচলিয়ে আবার আসল কাজে লেগে পড়লো জাকির ।

লুবনার কোমড়টা একটু উঁচিয়ে গুদটাকে ঠিক বাঁড়া বরাবর এনে বসিয়ে দিলো । তারপর লুবনাকে নিজের ওপর হেলিয়ে দিয়ে ওর কোমড়ের দু পাশে হাত রেখে ধরে বাঁড়া আমূল ঢুকিয়ে দিলো লুবনার গুদের ভেতরে । বাঁড়া ঢুকতেই আবারো বেশ জোরে কঁকিয়ে উঠলো লুবনা । আর জাকির জোরে জোরে লুবনাকে বাঁড়ার উপর উঠ – বস করাতে লাগলো ।

লুবনার টাইট গুদে পিস্টনের মতো বাঁড়া চালাচ্ছে জাকির । গুদের শেষ সীমায় গিয়ে গুঁতো দিচ্ছে জাকিরের সাগর কলার মতো আখাম্বা বাঁড়া । এমন রাম চোদন খেতে খেতে সেক্সি সুরে ইশশশশশশ্হহহহহহ……… ওহহহহহহহহমমমম……. আহহহহহহহমমমম…… উমমমমমমম…….. করতে করতে শিৎকার করছে লুবনা । ঘর ভর্তি লুবনার সেক্সি শিৎকার আর থাপানোর থাপ্ থাপ্ শব্দ । কতক্ষণ এভাবে থাপানোর পর এবার নিচ থেকে তল ঠাপ দেয়া শুরু করলো জাকির । নিচ থেকেও সেই একই বেগে থাপিয়ে যাচ্ছে । এমন ভীম ঠাপ খেয়ে লুবনার গুদ আবারো জল খসলো ।

জল খসিয়ে গুদ একটু ঢিলে হয়ে যাওয়ায় জাকির এবারে একটু গতি কমালো । আরো ৫ মিনিট এভাবে আস্তে আস্তে ঠাপানোর পর লুবনাকে চিৎ করে শুইয়ে দিলো জাকির । তারপর লুবনার দুই পা দুদিকে ছড়িয়ে দিয়ে ওর উপর চাপলো । গুদের ভেতর এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দিয়ে কয়েকটা জোরসে ঠাপ মেরে লুবনার উপর শুয়ে পরলো । লুবনার দুই হাত নিজের দুই হাত দিয়ে চেপে ধরে দুপাশে ছড়িয়ে দিলো । নরম হাত দুটো কচলাতে কচলাতে কোমড় উঠা নামা করছে জাকির । লুবনার মিষ্টি আধ ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁট চাটলো জাকির ।

তারপর মুখ নামিয়ে জিহ্বা বের করে গাল, ঠোঁট, চিবুক, থুঁতনি, কান, গলা, ঘাড় সব চাটতে লাগলো । আর তীব্র বেগে গুদে বাঁড়া চালাতে লাগলো । লুবনা উত্তেজনায় শিৎকার করা শুরু করলো । আর জাকির লুবনাকে চেটে কচলিয়ে চুদতে লাগলো । ১০ – ১৫ মিনিটের এমন লাগাতার রাম চোদন আর রাম চাটন দু জনকেই চরম মূহুর্তের দিকে নিয়ে গেল । লুবনা আবারো জল খসিয়ে দিলো । বাঁড়ায় লুবনার জলের ছোঁয়া লাগতেই জাকির আর নিজেকে আটকে রাখতে পারলো না । থকথকে আঠালো বীর্যের সম্পূর্ণ লোড দিয়ে লুবনার গুদ ভরিয়ে দিলো ।

মিনিট দুয়েক লুবনার নরম শরীরের উপর নিজের শক্ত শরীরটাকে এলিয়ে দিয়ে জিরিয়ে নিলো জাকির। পরম তৃপ্তি পেয়েছে সে। মনের আশা পূরণ হয়েছে।

ওদিকে শিমুর অবস্থা শোচনিয় এরকম রাম চোদন দেখে। জাকির উঠে এসে তার হাত থেকে মোবাইল নিয়ে ভিডিও দেখলো। পারফেক্ট হইছে। নিজের নাম্বারে ইমুর সাহায্যে পাঠিয়ে নিজের মোবাইল ক্যামেরা অন করলো। বলা যায় না, এই মাগী তারে ব্ল্যাক মেল করতে পারে। ভিডিও থাকলে এটাও তার মাগী হবে। একটা জায়গায় সেট করে শিমুকে কোন সুযোগ না দিয়েই পেড়ে ফেললো বিছানায়। সেলোয়ার নামিয়ে বাড়া ঢুকিয়ে দিলো শিমুর গুদে। অসহ্য এক সুখ হচ্ছে তার। বাড়া শিমুর গুদে, ঠোঁট শিমুর ঠোঁটে। এক হাত শিমুর দুধে। আরেক হাত লুবনার গুদে। জটিল জটিল অনুভূতি আর চোদন।
Like Reply
#4
[Image: 09-38-14-243765491-393544302300916-82114...5225-n.jpg]
upload gambar

প্রায় দুপুর ১২ টায় লুবনা আসলো। পরনে সবুজ রংয়ের গাউন টাইপ জামা। লাল লিপ্সটিক তার কোমল কমলার কোঁয়ার মতো ঠোঁটকে আরো আকর্ষণীয় করে তুলেছে। সবুজ টাইট গাউন তার বুকের সৌন্দর্য আরো বাড়িয়েছে কোন কটি না থাকায়। জাকিরের ইচ্ছা হচ্ছে এখনি তার উপর ঝাঁপিয়ে পড়তে কিন্তু শিমুর দিকে তাকিয়ে ইশারা করলো।।
- সরি, দেরি করে ফেললাম। বোর হোওনি তো?
সোফায় নরম গা এলিয়ে পায়ের উপর পা তুলে জানতে চাইলো লুবনা।
- না, বোর হবো কেনো? ভালো সময় গেলো।
লুবনার কাছে বসতে গেলো জাকির।
- এই, ওদিকে বসো।
- কেনো?
- তোমার গা থেকে গন্ধ আসছে। ছি কি পঁচা গন্ধ। গোসল করোনি?
আসলে এতোক্ষণ শিমুর সাথে চোদনে তার পারফিউম আর ঘামের এক উৎকট গন্ধ আসছে।
- না করেনি। শিমু গোসল করা যাবে? একটা লুংগি দাও।
- থাক, এখন গোসল করা লাগবেনা। কি করলে এতোক্ষণ আমার বান্ধবীর সাথে?
- খেলাধুলা করলাম
- কি? কি খেলছো?
- উম.. লুডু খেলছি।
- লুডু? তা কেমন খেলে ও
শিমুর দিকে তাকিয়ে হাসে জাকির
- ও তো expert.
- তাই নাকি? আমাকেও শিখিয়ে দিস শিমু।
- আচ্ছা, শিখাবো। তোরা গল্প কর। আমি চা নিয়ে আসি।
শিমু চা আনতে যায়। জাকিরকে ইশারায় বলে দেয়।
দশ মিনিট পর ফিরে এসে চা দিলো ওদের। গল্প করছে ৩ জন। চা খাওয়ার পর লুবনার তন্দ্রা লাগছিলো।। ঢুলে পড়ছে শিমুর উপর। শিমু আর জাকির দুজনেই বুঝতে পারছে ও ঘুমিয়ে পড়ছে। শিমু লুবনাকে জড়িয়ে ধরেছে।
- লুবনা, ঘুম পাচ্ছে?
- হুম
হাসে শিমু।
- রাতে ঘুমোসনি?
- হুম, চা.. খাওয়ার পর কে কেমন যেনো লাগছে…
- হুম লাগবেই।
- কে ক কেনো?
আর কিছু বলতে পারলো না লুবনা। শিমুর ঘাড়ে এলিয়ে পড়লো।
- যান জাকির ভাই। আপনার রানিকে চোদেন গিয়ে।
- ধন্যবাদ শিমু। তোমার এই ঋণ কোনদিন শোধ হবে না।

শিমুকে চুমু দিয়ে জাকির লুবনাকে পাঁজাকোলা করে তুলে বেড রুমে নিয়ে গেল যেখানে কিছুক্ষন আগে সে আর শিমু উত্তাল চোদনে মত্ত ছিলো । নিজেরে কপালকে ধন্যবাদ দিচ্ছে সে আজ ২ রসালো ভোদা চুদতে পারার জন্য।
বিছানায় শুইয়ে দিয়ে নিজে চাপলো লুবনার উপর । উমমমমম্হহহ…… কি টসটসে একটা মাল লুবনা । রসে যেন থই থই করছে লুবনার সেক্সি শরীরটা । আজ সে রস চেটে পুটে খাবে জাকির ।কতদিনের শখ তার। মাগি কিছুতেই ঘেষতে দেয়নি। আজ ফাটাইয়া দিবে তার দুদ ভোদা।
লুবনা নেশায় প্রায় বুদ হয়ে রয়েছে । আধ খোলা চোখ দুটো দিয়ে সবই দেখছে কিন্তু কি হচ্ছে কিছুই বুঝছে না সে । মাঝে মাঝে মনে হচ্ছে দুটো শক্ত পুরুষালি হাত তার শরীরটা ইচ্ছে মতো কচলাচ্ছে , কখনো বা ঘোরের মধ্যে মনে হলো কেউ তার শরীরে থাকা গাউনের ফিতা খুলে দিলো । বাঁধা দেয়ার শক্তি নেই তার শরীরে । চোখের সামনে এতক্ষণে জাকির কে দেখতে পেল সে । কিছু বলার জন্য মুখ খুললেও গোঙানি ছাড়া আর কিছুই বের হলো না সেখান থেকে ।

ওদিকে জাকির লুবনার গাউনের ফিতা খুলে দু পাশে সরিয়ে দিয়েছে । সাদা রংয়ের ব্রা লুবনার উন্নত বুক ঢেকে রেখেছে শুধু কিন্তু সৌন্দর্য মলিন করতে পারেনি।। নিচে একই কালারের পাতলা প্যান্টি । জাকির লুবনাকে হালকা করে উঠিয়ে নিয়ে নিজের কাঁধের উপর লুবনার মাথা হেলিয়ে দিলো । তারপর লুবনার গা থেকে গাউন খুলে ফেলে দিলো । লুবনার মুখ তুলে জাকির তার পুরুষ্ট ঠোঁট দুটো দিয়ে লুবনার নরম পাতলা ঠোঁট দুটো চেপে ধরলো ।কি নরম? মাঝে মাঝে ছোঁয়া পায় কিন্তু স্বাদ নিতে পারেনি। আজ উসুল হবে সকল বঞ্চনার। পুরে ফেলে নরম ঠোঁট নিজের মুখের ভিতর।

লুবনা মুখ সরিয়ে নিতে চাইলেও পারছে না । ঘুম পাচ্ছে তার। জাকিরের ঠোঁট আর হাতের স্পর্শ তাকে অন্য রকম সুখের জানান দিচ্ছে । সেও তার ঠোঁট চেপে সাড়া দিলো । পাঁচ মিনিট ধরে লুবনার ঠোঁটের মধু চুষে চুষে খেল জাকির । এবারে দু হাত দিয়ে লুবনার ব্রায়ের ফিতা খুলে দিলো জাকির । বেরিয়ে এলো লুবনার বড় বড় দুধ ।এতোটা বর আশা করেনি জাকির যেহেতু অবিবাহিত। কিন্তু বড় বেদানার সমান লুবনার দুদ। দু হাতে লুবনার দুধ দুটো কচলাতে শুরু করলো জাকির ।

কচলাতে কচলাতে কখনোবা খয়েরী রসালো কিসিমিস সাইজ বোঁটা চটকে দিচ্ছে । জাকিরের এমন কচলানোতে দ্রুত সাড়া দিচ্ছে লুবনার শরীর । সুখের আবেশে উহম……. ওহম…… আহহহহহহহ্…… করে গোঙাচ্ছে লুবনা । জাকির এবার মুখ নিয়ে গেল দুধে। । গোল করে জিহ্বা দিয়ে দুধ চাটতে চাটতে ঠিক বোঁটার কাছে মুখ এনে পুরো বোঁটা মুখের ভেতর পুরে নিলো । তারপর চুক চুক করে চোষা শুরু করলো । আর এক হাত প্যান্টির নিচে ঢুকিয়ে দিয়ে গুদ ঘাটাতে লাগল । ডান দুধয়ের বোঁটা রাম চোষা চুষে এবারে বাম দুধে গেলো জাকির । সেটিকেও জিহ্বা দিয়ে চেটে নিয়ে বাম বোঁটা মুখে পুরে চুষতে লাগল । আর এক হাত দিয়ে লুবনার গুদ ঘেটে চলছেই ।

ঠিক কতক্ষণ ধরে পালা করে লুবনার দুধ দুটি খাচ্ছে তা জানা নেই জাকিরের । রসিয়ে রসিয়ে খাচ্ছে। দুধ চোষা আর গুদের ভেতর ফিংগারিং খেতে খেতে লুবনার বেশামাল অবস্হা । আবছা ঘুমের ঘোরেও তার শরীরে রসের বান ডেকেছে । প্রথম দিকে বাঁধা দেয়ার চেষ্টা করলেও এখন তার কোন হুশ নেই । তার শরীরটাকে যে জাকির চেটে পুটে খাচ্ছে তার কিছুই বুঝছে না সে । শুধু এটুকু বুঝতে পারছে তার একটা ধন দরকার নাহলে শরীরে কামের যে জ্বালা উঠেছে তা মিটবে না ।

সাধ মিটিয়ে দুধ খেয়ে এবার নিচে নামলো জাকির । গুদের কাছে গিয়ে দু হাতে লুবনার প্যান্টি খামছে ধরলো । তারপর একটানে সেটাকে পায়ের দিকে নামিয়ে দিলো । লুবনার পা দুটো উচিয়ে ধরে প্যান্টি খুলে নিয়ে সম্পূর্ণ ন্যাংটো করে দিলো লুবনাকে । এবার নিজেরও ন্যাংটো হবার পালা । শার্ট প্যান্ট জাঙিয়া সব খুলে ফেললো জাকির । শিমুকে ডাক দিলো। ঘরে ঢুকে ২ নগ্ন মানব মানবীকে দেখে লজ্জা পেলো সে।
- আরে সরমাও কেন? আমারেতো দেখছো। মাগীরে দেখো। কি খাশা!!
একটু হিংসা হয় শিমুর লুবনার প্রতি।
- ডাকছো কেন?
- ক্যামেরা নিয়া আসো। ভিডিও করবানা?
- ছি
- ছি মানে?
- মানে তোমরা করবা আর আমি দেখমু?
- দেখো, সমস্যা কি? টিভিতে দেখছোনা? আজ সামনা সামনি দেখো।
ইচ্ছা হয় শিমুর। হুম আজ স্বচক্ষে চোদাচুদি দেখবে। মোবাইল নিয়ে আসে সে।

লুবনাকে চোদার ব্যাপারটাকে ভিডিও করবে সে । মালটা বেশি সতীপনা দেখালে পরে এটা দিয়ে কাজ হাসিল করবে ও । পটাপট লুবনার সেক্সি নগ্ন শরীরটার কয়েকটা ছবি তুললো সে । বিছানার কাছে একটা চেয়ারে বসে ভিডিও অন করে। জাকির আবার লুবনার ঠোঁট চুষে, দুধ টিপে।পা থেকে মাথা পর্যন্ত জিভ দিয়ে চাটে।শিমুর শরীরে উদ্দীপনা জাগে। একহাতে ক্যামেরা রেখে অন্য হাতে নিজের গুদ চেপে ধরে।
জাকির উঠে বসে। লুবনার গুদ খাবে সে এখন । ক্লিন সেভড চাপা গুদ । একটা সুন্দর কেকের মতো লাগছে। ক্লিটটা ভেতরের দিকে । জাকির লুবনার দুই থাই চেগিয়ে গুদে মুখ দিলো । ভিজে গোসল করেছে যেন লুবনার গুদ । জাকির চাটতে লাগলো লুবনার রসালো চমচমে গুদ । উমমমম…….. কি ভীষণ সুস্বাদু…

চুষে চেটে লুবনার গুদের রস খেয়ে চলছে জাকির । কখনোবা দুটো আঙুল দিয়ে ফিংগারিং করছে গুদের ভেতরটায় । লুবনার উমমমমমম…… উহহহহহহহ…… ওহহহহহহহমমম…… গোঙানির শব্দে সারা ঘর ভরে গেছে । কামের উত্তেজনায় শরীর কাঁপছে লুবনার । যে কোন সময় জল খসাবে সে । জাকির সেটি বুঝতে পেরে আরো জোরে জোরে চাটতে লাগলো লুবনার গুদ । জাকিরের রাম চোষণ আর সহ্য করতে না পেরে অবশেষে জল খসালো লুবনা । আর সেই রস আরো জোরে চুষে চুষে খেতে লাগলো জাকির ।
উম্মম..আহহহ শব্দে তাকালো জাকির। দেখলো শিমু তার সেলোয়ারের ভিতর হাত ঢুকিয়ে নিজ গুদ খিচ্ছে। হাসি পেলো জাকিরের।
- কি চোদন ওয়ালি, গুদে পানি আইছে?
- হুম..তাড়াতাড়ি করো.. আমি পারছিনা।

লুবনার রসালো গুদ চেটে পুটে খেয়ে এবার উঠে বসলো জাকির । লুবনার এখনো কোন হুশ নেই । এবার লুবনাকে চুদবে সে । লুবনার গুদের কাছে উবু হয়ে বসে লুবনার দুই থাই চেগিয়ে ধরে গুদের কোটে বাঁড়া ঘষতে লাগলো জাকির । তারপর এক ধাক্কায় পুরো বাঁড়া ঢুকিয়ে দিলো ।

বাঁড়া ঢুকতেই ওক্ করে কঁকিয়ে উঠলো লুবনা । উফফফফফফ…….. ভীষণ টাইট লুবনার গুদ । ঘসা ঠাপে চোদা শুরু করলো জাকির । লুবনার গরম টাইট গুদ ঠাপিয়ে ভীষণ আরাম পাচ্ছে । লুবনার টাইট গুদের দেয়ালে জাকিরের চার ইঞ্চি ঘেরের মোটা বাঁড়া যতবার ঘসা খাচ্ছে ততবারই ভীষণ সুখ পাচ্ছে ।

পুরোদমে লুবনার গুদ থাপাচ্ছে জাকির । একবার বাঁড়া বের করছে পরক্ষণেই পুরো বাঁড়া সেধিয়ে দিচ্ছে গুদের ভেতর । আর প্রতি বারই সুখের দমকে উহহহহহহ….. আহহহহহহ…… উমমমমমহহহহ……. করে গোঙাচ্ছে লুবনা। । দশ মিনিট এভাবে চোদার পর এবারে গতি বাড়ালো জাকির । জোরে জোরে চুদতে লাগলো সে লুবনাকে । লুবনার শরীর জেগে উঠেছে তীব্র চোদনে। থেকে থেকেই জাকিরের বাঁড়া কামড়ে ধরছে ওর গুদ আর সুখ যেন আরো বাড়িয়ে দিচ্ছে জাকিরের । চোদার গতি আরো বাড়িয়ে দিলো জাকির । প্রচন্ড বেগে চুদে লুবনার ফুলটুসি গুদ ফালাফালা করছে জাকির । আর চরম চোদন সুখে কাতরাচ্ছে লুবনা ।

অনেকক্ষণ এই পজিশনে ঠাপিয়ে কোমড় ধরে গেছে জাকিরের । এবার পজিশন চেঞ্জ করলো সে । পা দু পাশে ছড়িয়ে দিয়ে বসে পড়লো । তারপর লুবনাকে টেনে উঠিয়ে কোলের উপর বসিয়ে দিলো । লুবনার ইয়াম্মি ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো আর একটা হাত দিয়ে লুবনার দুধ দুটোকে কচলাতে লাগলো জাকির । লুবনার শরীরটা বারবার এলিয়ে পড়ছে জাকিরের উপর । কতক্ষণ এভাবে ঠোঁট চুষে আর দুধ কচলিয়ে আবার আসল কাজে লেগে পড়লো জাকির ।

লুবনার কোমড়টা একটু উঁচিয়ে গুদটাকে ঠিক বাঁড়া বরাবর এনে বসিয়ে দিলো । তারপর লুবনাকে নিজের ওপর হেলিয়ে দিয়ে ওর কোমড়ের দু পাশে হাত রেখে ধরে বাঁড়া আমূল ঢুকিয়ে দিলো লুবনার গুদের ভেতরে । বাঁড়া ঢুকতেই আবারো বেশ জোরে কঁকিয়ে উঠলো লুবনা । আর জাকির জোরে জোরে লুবনাকে বাঁড়ার উপর উঠ – বস করাতে লাগলো ।

লুবনার টাইট গুদে পিস্টনের মতো বাঁড়া চালাচ্ছে জাকির । গুদের শেষ সীমায় গিয়ে গুঁতো দিচ্ছে জাকিরের সাগর কলার মতো আখাম্বা বাঁড়া । এমন রাম চোদন খেতে খেতে সেক্সি সুরে ইশশশশশশ্হহহহহহ……… ওহহহহহহহহমমমম……. আহহহহহহহমমমম…… উমমমমমমম…….. করতে করতে শিৎকার করছে লুবনা । ঘর ভর্তি লুবনার সেক্সি শিৎকার আর থাপানোর থাপ্ থাপ্ শব্দ । কতক্ষণ এভাবে থাপানোর পর এবার নিচ থেকে তল ঠাপ দেয়া শুরু করলো জাকির । নিচ থেকেও সেই একই বেগে থাপিয়ে যাচ্ছে । এমন ভীম ঠাপ খেয়ে লুবনার গুদ আবারো জল খসলো ।

জল খসিয়ে গুদ একটু ঢিলে হয়ে যাওয়ায় জাকির এবারে একটু গতি কমালো । আরো ৫ মিনিট এভাবে আস্তে আস্তে ঠাপানোর পর লুবনাকে চিৎ করে শুইয়ে দিলো জাকির । তারপর লুবনার দুই পা দুদিকে ছড়িয়ে দিয়ে ওর উপর চাপলো । গুদের ভেতর এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দিয়ে কয়েকটা জোরসে ঠাপ মেরে লুবনার উপর শুয়ে পরলো । লুবনার দুই হাত নিজের দুই হাত দিয়ে চেপে ধরে দুপাশে ছড়িয়ে দিলো । নরম হাত দুটো কচলাতে কচলাতে কোমড় উঠা নামা করছে জাকির । লুবনার মিষ্টি আধ ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁট চাটলো জাকির ।

তারপর মুখ নামিয়ে জিহ্বা বের করে গাল, ঠোঁট, চিবুক, থুঁতনি, কান, গলা, ঘাড় সব চাটতে লাগলো । আর তীব্র বেগে গুদে বাঁড়া চালাতে লাগলো । লুবনা উত্তেজনায় শিৎকার করা শুরু করলো । আর জাকির লুবনাকে চেটে কচলিয়ে চুদতে লাগলো । ১০ – ১৫ মিনিটের এমন লাগাতার রাম চোদন আর রাম চাটন দু জনকেই চরম মূহুর্তের দিকে নিয়ে গেল । লুবনা আবারো জল খসিয়ে দিলো । বাঁড়ায় লুবনার জলের ছোঁয়া লাগতেই জাকির আর নিজেকে আটকে রাখতে পারলো না । থকথকে আঠালো বীর্যের সম্পূর্ণ লোড দিয়ে লুবনার গুদ ভরিয়ে দিলো ।

মিনিট দুয়েক লুবনার নরম শরীরের উপর নিজের শক্ত শরীরটাকে এলিয়ে দিয়ে জিরিয়ে নিলো জাকির। পরম তৃপ্তি পেয়েছে সে। মনের আশা পূরণ হয়েছে।

ওদিকে শিমুর অবস্থা শোচনিয় এরকম রাম চোদন দেখে। জাকির উঠে এসে তার হাত থেকে মোবাইল নিয়ে ভিডিও দেখলো। পারফেক্ট হইছে। নিজের নাম্বারে ইমুর সাহায্যে পাঠিয়ে নিজের মোবাইল ক্যামেরা অন করলো। বলা যায় না, এই মাগী তারে ব্ল্যাক মেল করতে পারে। ভিডিও থাকলে এটাও তার মাগী হবে। একটা জায়গায় সেট করে শিমুকে কোন সুযোগ না দিয়েই পেড়ে ফেললো বিছানায়। সেলোয়ার নামিয়ে বাড়া ঢুকিয়ে দিলো শিমুর গুদে। অসহ্য এক সুখ হচ্ছে তার। বাড়া শিমুর গুদে, ঠোঁট শিমুর ঠোঁটে। এক হাত শিমুর দুধে। আরেক হাত লুবনার গুদে। জটিল জটিল অনুভূতি আর চোদন।
Like Reply
#5
নকল বিয়ে কি আর লিখবেন না
Like Reply
#6
(13-11-2021, 10:11 AM)ambrox33 Wrote: নকল বিয়ে কি আর লিখবেন না

ছোট গল্প লিখিত। তাই শেষ
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)