Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller এইডস ভূতের খপ্পরে (ছোটগল্প) --- kamonagolpo
#1
এইডস ভূতের খপ্পরে (ছোটগল্প)





অনেকেই ডাক্তার হয় মানুষের সেবা করবে বলে। কিন্তু আমি প্রথম থেকেই ঠিক করে নিয়েছিলাম যে মানুষের সেবা নয় ডাক্তার হয়ে যত বেশি পয়সা রোজগার করা যায় তাই করতে হবে।

ছাত্র হিসাবে আমি খুবই ভাল ছিলাম কিন্তু বলতে লজ্জা নেই যে মানুষ হিসাবে আমি মোটেও ভাল ছিলাম না। মেডিক্যাল কলেজ থেকে পাস করার পর কিছুদিন ইন্টার্নশিপ তারপর কিছু প্রাইভেট প্র্যাকটিশ এবং তারপর যথাসময়ে এমডিও করে ফেললাম। সবকিছুই চলছিল প্ল্যানিং মত।

এরপর যা হয় ডাক্তার হিসাবে নাম হতেই কলকাতার বড় প্রাইভেট হাসপাতালে বিরাট মাইনেতে জয়েন করলাম। এর সাথে প্র্যাকটিশও চালাতে লাগলাম। হাতে প্রচুর কাঁচা টাকাও আসতে লাগল। কারন রোগীরা প্রেসক্রিপশন নিয়েই চলে যায় তারা বিল নেয় না তাই একজন ডাক্তারের কত রোজগার তা জানার কোনো উপায় নেই। এই কাঁচা টাকা খরচ করার উপায় অবশ্য অনেক ছিল তবে আমার টাকা কলকাতার হাই ক্লাস কলগার্লদের পিছনেই বেশি খরচ হত।

রোগীদের মুরগি করে তাদের থেকে যত বেশি সম্ভব টাকা টেনে নেওয়াই আমার লক্ষ্য ছিল। হাসপাতালের মাইনে ছাড়াও প্রাইভেট প্র্যাকটিস করে দিনে কুড়ি তিরিশ হাজার টাকা আমার হয়েই যেত। এরপর হাসপাতালে রোগী রেফার করে ভর্তি করাতে পারলে তার উপরেও মোটা কমিশন পাওয়া যেত। এছাড়া ওষুধ কোম্পানিগুলিও টাকা, ফরেন টুর এসব তো দিতেই থাকত। মাঝে মাঝেই ওষুধ কোম্পানির টাকায় বিদেশে গিয়ে তাদেরই টাকায় বিদেশী কলগার্ল ভোগ করে আসতাম।

জীবনটা দারুন মজাতেই কাটছিল। এমবিবিএস পাস করতেই বাবা বিয়ে দিয়ে দিয়েছিল। আমার বৌ ডাক্তার স্বামী পেয়ে খুবই তৃপ্ত। গর্বে তার মাটিতে পা পড়ে না। নিজে অবশ্য টেনেটুনে হায়ার সেকেণ্ডারি অবধি পড়েছিল। বৌয়ের পিছনে আমি বিশেষ সময় নষ্ট করতাম না। মেরেকেটে সপ্তাহে এক দুবার সেক্স করতাম তাও কেবল কর্তব্য পালনের জন্য আমার মেয়ে হবার পর তাও অনেক কমিয়ে মাসে এক দুবারে নামিয়ে এনেছিলাম। আমার বৌয়ের অবশ্য তাতে বিশেষ খেদ ছিল না। সে কিছুদিন অন্তর অন্তর দামী গয়না শাড়ী পেলেই খুশি। তাকে একটা গাড়িও কিনে দিয়েছিলাম।

শহরের নির্জন এক এরিয়ায় একটি দামী বিলাসবহুল ফ্ল্যাট ভাড়ায় রেখেছিলাম আমার লালসা তৃপ্তির জন্য। ইচ্ছে করলে আমি এইরকম ফ্ল্যাট কিনেও নিতে পারতাম কিন্তু প্রাইভেসির জন্য ভাড়াতেই নিয়েছিলাম। ফোন করে কলগার্ল বুক করতে হত। অনলাইনেই অ্যাডভান্স পেমেন্ট করে দিতাম। এরা খুবই প্রফেশনাল।

ঠিক সময়ে বাইকে করে দালাল ছেলেরা কলগার্ল নামিয়ে দিয়ে যেত। মেয়েগুলি খুবই সফিস্টিকেটেড আর সুন্দরী। নিজের কাজ ভালভাবেই জানে। আর একদম তাড়াহুড়ো করে না। ওরাল সেক্স বা ডগি স্টাইলেও কোনো আপত্তি নেই। এছাড়া চাইলে এরা আরো নানা পজিসনেও সেক্স করতে পারে। এদের থেকে জানলাম যে এদের ট্রেন করা হয় কাস্টমারদের স্যাটিসফাই করার জন্য। তবে এরা বেশিরভাগই কলেজ গার্ল বা হাউসওয়াইফ। কেউ কেউ উঠতি মডেল বা সিরিয়াল অভিনেত্রীও আছে। এক্সট্রা ইনকামের জন্যই এই লাইনে এসেছে। শুধু সেক্স করেই যদি দিনে দশ পনেরো হাজার টাকা কামানো যায় (দালালের কমিশন বাদ দিয়ে) তাহলে কে আর খামোখা চাকরি বাকরি করতে চায়।

সারা সপ্তাহ ভীষন খাটনির উপর উইকএন্ডে একটি বা দুটি কলগার্ল চোদা আমার অভ্যাসে দাঁড়িয়ে গেল। আমার কোনো কোনো ডাক্তার বন্ধু চোদার জন্য মেয়েছেলে পুষত আলাদা ফ্ল্যাটে কিন্তু আমার নিত্যনতুন মেয়ে ঠাপাতে ভাল লাগত বলে আমি সে রাস্তায় যাইনি। তবে বন্ধুত্বের সুবাদে কোনো কোনো ডাক্তার বন্ধুর রক্ষিতার সাথে সেক্স করার সৌভাগ্য হয়েছিল।

প্রাইভেট প্র্যাকটিশ খুব বেড়ে যাওয়ায় চাকরিটা ছেড়ে দিলাম। তবে অনেকগুলি হাসপাতালের সঙ্গে কনসালটেন্ট হিসাবে যুক্ত রইলাম। আমার আয় আরো বেড়ে গেল।

এই সময় কলকাতা থেকে দূরের কিছু শহরের নার্সিংহোমগুলো থেকে কিছু অফার পেলাম। কিছুদিন করে দেখা যাক এই ভেবে আমি রাজি হলাম।

কলকাতা থেকে গাড়িতে চার ঘন্টা দূরের এক শহরের একটি দামী নার্সিংহোমে আমি সপ্তাহে দুই দিন বসতে লাগলাম। একরাত্রি সেই নার্সিংহোমেরই গেস্টহাউসে কাটাতাম। এখানে এসে দেখলাম কলকাতার বড় ডাক্তারের খুব খাতির। নার্সিংহোমের মালিক সবসময়েই জোড়হস্ত আর আমার যেকোন আদেশ পালন করার জন্য সদা তৎপর।

এই নার্সিংহোমের নার্সরা যেন আমার গায়ে ঢলে পড়তে লাগল। আয়াগুলোও আমার সামনে দিয়ে বেশি যাতায়াত করতে লাগল। এক বন্ধুর কাছে শুনলাম মফস্বল নার্সিংহোমের নার্স আর আয়ারা কলকাতার বড় ডাক্তারের সাথে শোওয়ার জন্য সবসময় রেডি এতে নাকি তাদের সম্মান বেড়ে যায়।

দুই মাসের মধ্যেই এই নার্সিংহোমের পাঁচজন যুবতী নার্সের সবাইকেই চোদা হয়ে গেল। এদের মধ্যে দুজন আবার বিবাহিত একজনের আবার বাচ্চা আছে। তবে তাদের হাবভাব দেখে মনে হল কলকাতার বড় ডাক্তারের বাঁড়া গুদে নিয়ে তাদের গুদ ধন্য হয়ে গেছে। এখানে আমি যা খুশি তাই করতে পারতাম। কখনও ইচ্ছা হলে দুপুরে রুগি দেখা বন্ধ করে চেম্বারের দরজা বন্ধ করে একটা নার্সকে টেবিলে বসিয়ে চুদতাম। কেউ কিছু বলত না। তবে ডাক্তারি সতর্কতা মেনে সব সময়েই কনডোম ব্যবহার করতাম।

তবে তখনও অবধি আয়াদের কাউকে স্পর্শ করিনি। আয়াগুলোর মধ্যেও বেশ কয়েকটা ডাঁসা মাল ছিল। ঠিক করে ফেললাম এই নার্সিংহোম ছাড়ার আগে ওগুলোকেও লাগাতে হবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একদিন রুগী দেখা শেষ করে ডিনার করার পর আমার গেস্ট হাউসের বারান্দায় বসে হুইস্কি খাচ্ছি। নার্সিংহোমের এই পিছনদিকটা বেশ ফাঁকা ফাঁকা। একটা বড় বাগানও আছে। হঠাৎ আয়ার পোশাক পরা একটি মহিলা এগিয়ে এল।

মহিলাটি বললস্যার একা একা বসে আছেন।

আমি বললামহ্যাঁ এখানে আর দোকা কোথায় পাব। কি নাম তোমার? তোমাকে তো আগে দেখেছি বলে মনে হচ্ছে না।

মহিলাটি বললআমার নাম রত্না। এই গত সপ্তাহে এখানে কাজ শুরু করেছি।

আমি বললামবেশ রত্না বল তোমার কি দরকার?

রত্না বললস্যার আমার কোনো দরকার নেই। বড়বাবু বললেন একবার জেনে আসতে আপনার কাছ থেকে যে আর কোনো কিছু লাগবে কিনা।


আমি মনে মনে হাসলাম। নার্সিংহোমের মালিক ঘনশ্যামবাবু আয়াটিকে আমার কাছে কেন পাঠিয়েছেন তা ভালই বুঝতে পারছি। উনি মেয়েছেলে দিয়ে আমাকে ধরে রাখতে চান।

আমি বললামনা আর কিছু লাগবে না। তবে তুমি এখানে বস। একটু কথা বলি।

রত্না যেন একটু ইতস্তত করে বারন্দায় উঠে এসে পাশের চেয়ারে বসল। আমি বললাম একটু খাবে আমার সাথে?

রত্না মাথা নামিয়ে বললনা স্যার আমি খাই না।


আমি হেসে বললামএকদিন খাও। একদিন খেলে কিছু হবে না।

রত্না বললতাহলে অল্প দিন স্যার। এসব কখনও তো খাইনি।

আমি আর একটা গ্লাসে হুইস্কি ঢেলে তাতে সোডা আর বরফ মিশিয়ে দিলাম।

রত্না চুকচুক করে খেতে লাগল। আমি দেখলাম মেয়েটাকে দেখতে ভালই গায়ের রঙ শ্যামবর্ণ একটু বেঁটে তবে মুখশ্রী বেশ সুন্দর। একটু গোলগাল।

আমি মনে মনে যৌনউত্তেজনা অনুভব করলাম। - এইরকম মিডলক্লাস মফস্বলের মেয়ে খুব একটা ভোগ করার সুযোগ হয় না

আমি একটু চুপ থেকে বললামঘনশ্যাম বাবু কেন তোমাকে আমার কাছে পাঠিয়েছে জানো?

রত্না মাথা নিচু করে ঘাড় নাড়ল।


আমি বললামতোমাকে বলতেই তুমি রাজি হয়ে গেলে।

রত্না বললস্যার আমার খুব অভাব। বিয়ের দুইবছরের মধ্যেই বর মারা যাওয়ার পর আমি একদম একা। আমার এই চাকরিটা করা খুব জরুরি। বড়বাবুর কথা না শুনলে তিনি আমাকে রাখবেন না।

আমি বললামদেখ কিছু পেতে গেলে কিছু দিতে হয়। তুমি যদি আমাকে খুশি করতে পারো তবে তোমার কোন চিন্তা নেই। এখান কাজ করতে অসুবিধা হলে আমি তোমাকে অন্য জায়গায় ভাল মাইনেতে চাকরি করে দেব।

এই বলে আমি আর দেরি না করে রত্নার হাত ধরে তুলে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিলাম।

ঘরে ঢুকে বললামরত্না তুমি শাড়ি শায়া সব খুলে ফেল। একদম ল্যাংটো হয়ে আমার সামনে দাঁড়াও। তোমাকে ভাল করে দেখি। তারপর তোমাকে চুদব।

রত্না শাড়িটা খুলে ফেলল তারপর ব্লাউজও কিন্তু ব্রেসিয়ার আর শায়া খোলার সময় ইতস্তত করতে লাগল।

আমি হালকা হুইস্কির ঘোরে ছিলাম। আমি বললামকি লজ্জা করছে নাকী? ঠিক আছে আমি তোমার আগে ল্যাংটো হচ্ছি। তাহলে তোমার আর লজ্জা করবে না।

এই বলে আমি জামা কাপড় সব ছেড়ে উদোম হয়ে গেলাম। আমার খাড়া বাঁড়াটা তলোয়ারের মত উঁচিয়ে ওর সামনে তুলে ধরলাম।

রত্না আমাকে দেখে মিটিমিটি হাসতে লাগল। আমি তখন এগিয়ে গিয়ে ওর ব্রা আর শায়া নিজেহাতে খুলে দিলাম।
রত্নার স্তনদুটো বেশ বড়। ওদুটোকে দুই হাতে ধরে আমি টিপতে লাগলাম। তারপর ওকে বিছানায় এনে শুইয়ে দিলাম।
রত্নার গুদটা ভীষন রকম ঘন চুলের জঙ্গলে ঢাকা। বাল গজানোর পরে কোনোদিনই মনে হয় কাটেনি। আমি ওর বাল গুলো নিয়ে একটু খেলা করলাম। তারপর বললামনাও এবার আমি তোমাকে চুদব। আমার কাছে দামি বিদেশী ডটেড কনডোম আছে। ওটা পরে চুদলে দেখবে দারুন আরাম লাগবে। তোমার গুদের সব চুলকুনি কমে যাবে।
রত্না হেসে বললস্যার আপনি ভীষন অসভ্য। কিসব বলেন না।

আমি বিছানা থেকে উঠে গিয়ে ব্যাগ থেকে কনডোমের প্যাকেট বার করতে গেলাম। কিন্তু সারা ব্যাগ ঘেঁটেও প্যাকেটটা খুঁজে পেলাম না। আরে এতো মহামুশকিল হল। বিনা কনডোমে চুদব কি করে। অথচ আমার স্পষ্ট মনে আছে কালকেই ব্যাগে নতুন কুড়িটার প্যাকেট রেখেছিলাম।

দেরি হওয়াতে রত্না অধৈর্য হয়ে বললস্যার কি করছেন ? আসুন দেরি করবেন না।

আমি ইতস্তত করতে লাগলাম। এখন এই রাত্রিবেলা কনডোম কোথায় পাই। নার্সিংহোমের কাউকে ফোন করলে এখনি দিয়ে যাবে কিন্তু সেটা করতে আমার সঙ্কোচ হতে লাগল।

রত্না বললকি হল স্যার কোনো অসুবিধা

আমি বললামহ্যাঁ কনডোমের প্যাকেটটা পাচ্ছি না।

রত্না বললধুর ছাড়ুন তো ওসব। বিনা কনডোমেই আমাকে লাগান। কোনো অসুবিধা নেই। কাল সকালে একটা ট্যাবলেট খেয়ে নেব।

আমি তাও ইতস্তত করতে লাগলাম। কিন্তু রত্নার লোভনীয় উলঙ্গ শরীরটা দেখে আর হুইস্কির প্রভাবে আমার আর মাথা কাজ করছিল না। আমি কনডোমের আশা ত্যাগ করে বিছানায় গিয়ে উঠলাম।

রত্না আমাকে আঁকড়ে কাছে টেনে নিল। ওর নরম শরীরের স্পর্শে আমি সব ভুলে আমার খাড়া ডাণ্ডাটা ওর গুদে ঢুকিয়ে দিলাম। তারপর একমনে চুদে যেতে লাগলাম।

আমার ছোট ছোট ঠাপে রত্নার শরীরটা কেঁপে কেঁপে উঠতে লাগল। ওর নরম আর গরম গুদ দিয়ে আমার বাঁড়াটা লেপ্টে ধরল। বিনা কনডোমে চোদার মজা আমি ভুলেই গিয়েছিলাম। আজ চটচটে ভেজা নারীগুদের স্পর্শ আমার পুরুষাঙ্গের উপর পেয়ে মনে হতে লাগল যেন এক নতুন আনন্দ পাচ্ছি।
Like Reply
#3
চুদতে চুদতেই রত্না জিজ্ঞেস করলকেমন লাগছে স্যার আমাকে?

আমি বললামদারুন। তোমার গুদটা খুব টাইট আর গরম। কতদিন বাদে বিনা কনডোমে চুদছি।


রত্না বললস্যার আপনি কিন্তু আমার গুদের ভিতরেই মাল ফেলবেন। বাইরে ফেলবেন না যেন। আপনার গরম মালের স্বাদ আমার গুদ দিয়ে নিতে চাই।

আরামে আর আনন্দে আমার চোখ বুজে আসতে লাগল। এত সুন্দর করে চোদাচুদি আমি আমার বউয়ের সাথেও কোনো দিন করিনি। অনেকক্ষন রত্নাকে চোদার পর ওর গুদের মধ্যে আমি সিমেন ঢেলে দিলাম। সেক্স করে এমন আনন্দ আমি বহুদিন বাদে পেলাম।

চোদন শেষ হওয়ার পরেই আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। যখন ঘুম ভাঙল তখন ভোর হয়ে গেছে। দেখলাম রত্না আগেই কখন চলে গেছে। আমি তাড়াতাড়ি উঠে পড়লাম। কারন কলকাতা ফিরতে হবে।

এরপর কলকাতা গিয়েই নানা কাজে বিজি হয়ে গেলাম। একটা কনফারেন্সের জন্য আমেরিকা যেতে হল। অনেকদিন আর এই নার্সিংহোমে যাওয়া হল না।

মাস তিনেক বাদে হঠাৎ শরীরে নানারকম অসুস্থতা অনুভব করলাম। নানা টেস্ট করিয়েও যখন কোনো সদুত্তর পেলাম না তখন বাধ্য হয়ে এইচআইভি টেস্ট করলাম। রিপোর্ট হাতে পেয়ে আমি চোখে অন্ধকার দেখলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আরো দুইবার টেস্ট করে একই ফল পেলাম।

কিন্তু এই রোগ আমার হল কি করে। আমি তো সব সময়েই কনডোম ব্যবহার করি। তখন মনে পড়ল তিনমাস আগের সেই রাতের কথা যেদিন আমি বিনা কনডোমেই রত্নার সাথে সেক্স করেছিলাম।

আমি হাত কামড়াতে কামড়াতেই ফোন করলাম সেই নার্সিংহোমে। রিসেপশনের তপন নামের ছেলেটি ফোন ধরতেই আমি বললামআচ্ছা তোমাদের নার্সিংহোমে যে রত্না নামের আয়াটি আছে সে কোথায়।

তপন বললস্যার রত্না নামের কোনো আয়া তো আমাদের এখানে নেই।

আমি বললামভাল করে ভেবে বল মেয়েটি শ্যামবর্ণ একটু বেঁটে আর বড় বড় চোখ।

তপন বললস্যার মনে পড়েছে এই মেয়েটি আমাদের এখানে কাজ করত বছর দুই আগে। এখন আর নেই।
আমি বললামসে কোথায় গেল?

তপন গলা নিচু করে বললস্যার দুই বছর আগে কোনো এক ডাক্তারের সাথে ওর সম্পর্ক হয়েছিল। সেই দুশ্চরিত্র ডাক্তারের থেকে সে এইচআইভি পজিটিভ হয়ে যায়। এই খবর জানতে পেরে আমাদের নার্সিংহোমের মালিক ঘনশ্যামবাবু তাকে চাকরি থেকে তাড়িয়ে দেন। তার শেষ খবর যখন পেয়েছি তখন সে ভীষন অসুস্থ ছিল আর এই মফস্বল শহরে এইডস চিকিৎসার কোনো ব্যবস্থা না থাকায় তার চিকিৎসাও হচ্ছিল না। তার উপর পয়সাকড়িও কিছুই ছিল না।


আমি বললামতুমি একটু জেনে বলবে সে এখন কোথায়

তপন বললঠিক আছে স্যার আমি কয়েকটা ফোন করে খবর নিয়ে আপনাকে জানাচ্ছি।

ঘন্টাখানেক বাদে তপন ফোন করে বললস্যার খবর পেয়েছি। রত্না তিন মাস আগে মারা গেছে।

আমি বললামতারিখটা বলবে?

তপন তারিখ বলতেই আমি মিলিয়ে দেখলাম এই সেই দিন যেদিন সে আমার গেস্ট হাউসে এসেছিল।


সমাপ্ত
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
Ki bhoyanok golpo!
Bhut-choturdoshi er jnyo besh bhalo!!
Like Reply
#5
খুব ভালো লাগলো গল্পটি  clps

ভয়ানক দুষ্টু ভূতের গল্প শুধু গল্প না
এতে মিশে আছে রঙ্গ-ব্যাঙ্গ কল্পনা 

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


Like Reply
#6
আরিব্বাস! এটা kamonagolpo বাবুর লেখা! গল্পটা আগে পড়া থাকলেও লেখকের নাম মনে ছিলোনা..... যদিও ইরোটিক হররর নিয়ে সেইভাবে আগে লেখা হয়নি তার মদ্যেই এটাই ছিল আমার পড়া এরটিক হররর গপ্পর মধ্যে একটা.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)