Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy চোর চুদল চুত – ১ --- Erectus.Rex
#1
Chapter 1


নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক পাঠিকাগন. আমি নাতাসা, বয়স ২৪ থাকি কলকাতায়. এই ঘটনাটি ঘটেছিল বছর আগে যখন আমার বয়স ছিল ২২. নতুন চাকরী পেয়েছি সবে. আমার সম্বন্ধে কিছু বলে রাখি আপনাদের. আমি উচ্চ মধ্যবিত্ত পরিবারের মেয়ে. বাবা মার কাছে যখন যা চাই তাই পাই. জীবন বেশ সুখেই কাটছিল. দেখতে ভালই ছিলাম, মাঝারি গাঁয়ের রঙ, ফুট ইঞ্চি লম্বা. বড় বড় দুধ আর পাছাও বেশ ভারী আর তাই রোজ জিমে যায়. নিষ্পাপ ফুলের মত মুখের গরন আর শরীরের গরন খুব সেক্সি, নীল চোখ. রাস্তায় বেরোলে ছেলে বুড়ো সবাই দেখে. এক কথায় বলতে গেলে পুরুষেরা তাদের সর্বস্য লুটিয়ে দিতে পারে আমাকে তাদের পাশে বিছানায় পেতে.

এবার গল্পে আসা যাক. যখনকার ঘটনা তখন আমি কুমারী ছিলাম. তখন আমার তিন তিনটে বয়ফ্রেন্ড ছিল কিন্তু তাদের সাথে একটু জড়াজড়ি আর চুমাচুমি ছাড়া কিছুই হয়নি. আমি আমার জীবনের এমন সন্ধিক্ষনে ছিলাম যেখানে আমি যত দ্রুত সম্ভব আমার কুমারীত্ব হারাতে মরিয়া হয়ে উঠেছিলাম.

একদিন অফিসে যাওয়ার জন্যও বাসের অপেক্ষা করছিলাম. পরনে টাইট জিন্স প্যান্ট আর সাদা টপ. দুজন বয়স্ক লোক সমানে ঝাড়ি মারছিল আমার পিছনে দাড়িয়ে. যায় হোক বাস আসতে আমি বাসে উঠে পড়ি. বাসে প্রচন্ড ভিড় এবং খুব ঠেলাঠেলি হচ্ছিল. পকেটে বাবার দেওয়া দামী মোবাইল যা বহু কষ্টে বাবার থেকে নিতে পেরেছি দু মাস ধরে ঘ্যান ঘ্যান করার পর. পকেটমারের ভয়ে মোবাইলটা হাতে নেব সেই উপায়ও নেই. অগ্যতা চুপচাপ দাড়িয়ে থাকি সেই ভিড়ের মধ্যে.

আর এই ভিড়ের মধ্যে পেছন থেকে একটা লোক আমার পোঁদে তার বাঁড়া ঘসতে শুরু করে তা অনুভব করতে পারি. পোঁদে শক্ত সবল বাঁড়ার ঘসা খেয়ে সেই দম বন্ধ করা ভিড়ের মধ্যেও শরীরটা নেচে ওঠে. চুপচাপ সেই লোকটার বাঁড়ার ঘসা খেতে থাকি পোঁদে.

কখন যে আমার গন্তব্যস্থল চলে এলো টের পেলাম না আর আমি যথারীতি হকচকিয়ে বাস থেকে নামার জন্য সামনে এগোতে যাবো তখনি মনে হল একটা হাত যেন আমার পকেট থেকে আমার মোবাইলটা তুলে নিতে চাইছে. সেকেন্ডের মধ্যে মোবাইলটা গায়েব, আমার হাতটা দিয়ে পকেট চেক করে দেখি পকেটে মোবাইল নেই. হতাশ হয়ে বাস থেকে নেমে একটা লোকের কাছ থেকে নেমে অন্য লোকের কাছ থেকে তার মোবাইলটা নিয়ে আমার মোবাইলে ফোন করলাম. দেখি কোনও উত্তর নেই. কেউ ফোন তুলল না.

দিনের শুরুতেই এমন হল যে অফিসে গিয়ে কাজে মন দিতে পারলাম না. তাড়াতাড়ি অফিস থেকে বেড়িয়ে পরলাম. বাবাকে কি ভাবে বলব সেটা ভেবে কূল কিনারা পেলাম না. তবুও বাড়ি ঢোকার আগে আরেকবার আমার মোবাইলে ফোন করলাম যদি ফোনটা কেও তোলে আর হলও তাই.

আমিহ্যালো?
চোরহ্যালো কে?
আমিএই ফোনটা আমার. শালা চোর কোথাকার.
চোরওহ দিদিমণি আপনি. ফোনটা বিক্রি করতেই যাচ্ছিলাম, দারুণ ফোনটা আপনার, ভালো টাকা পাওয়া যাবে.
আমিপ্লীজ ফোনটা ফেরত দিন. আমার বাবা এই কিছুদিন আগেই এই ফোনটা দিয়েছে, বাবা আমায় মেরে ফেলবে যদি জানতে পারে চুরি হয়ে গেছে.
চোর(আমার অনুরধ গ্রাহ্য না করে)ছারুন ফোন রাখছি.
সেইক্ষনে জানিনা আমার কি হোল. তারপর যা হল আজও চিন্তা করলে বিস্ময় হয়.
আমিএক মিনিট শুনুন! ফোন রাখবেন না প্লীজ. যদি আপনি ফোনটা আমাকে ফেরত দেন তাহলে আপনার জন্যও আমি কিছু করতে পারি.
চোরকিছুক্ষন নীরব থাকার পরকি করবে দিদিমণি.
আমিতুমি নিশ্চয় আমাকে বাসে দেখেছ?
চোরহ্যাঁ দেখেছি তো.
আমিতাহলে তুমি জানো আমি দেখতে কত সুন্দর.
চোর(নিরলজ্জ ভাবে)হ্যাঁ তোমার মত মাল পাওয়া ভাগ্যের ব্যাপার.

শুনে মনে মনে খুশিই হলাম. বুঝলাম লাইনে আসছে, এমন একটা টোপ দিতে হবে যেনো একবারে গিলে নেয়.
আমিযদি আপনি আমার ফোনটা আমায় ফেরত দেন তাহলে আমায় চুদতে পারবেন.
কোনও উত্তর নেই ওপার থেকে. হয়ত আমার অফার শুনে হতভম্ব হয়ে গেছে যদিও বা আমি নিজেও হতভম্ব হয়ে গিয়েছিলাম আমার কথাতে, কিন্তু আবার বলার পরে ভেতরে ভেতরে একটা অদ্ভুত উৎসাহ ডানা বাঁধছিল. আমি জীবনে কখনও এমন ভাষায় কথা বলিনি কারো সাথে এর আগে.

চোরকি বললে তুমি, আমি কি ঠিক শুনেছি না ভুল কিছু শুনলাম?
আমিআরে বোকাচোদা করবি তো বল. আমার মন ঘুরে যাওয়ার আগে বল না হলে যা.
চোরকি গ্যারান্টি আছে যে আমায় পুলিশের হাতে তুলে দিবি না.
আমিপুলিশ দাক্লে না তোর লাভ হবে না আমার. মোবাইলটা কোর্টে জমা পড়বে আর তুই জেলে যাবি আর তো কিছু হবে না.

আবার কিছুক্ষন চুপ করে গেল চোরটা. মনে হয় এখনও বিশ্বাস কোর্টে পারছে না আমার কথায়, কারন এটা সত্যি অবিশ্বাস্য ঘটনা আমার মত ভালো পরিবারের মেয়ের একটা ছিঁচকে চোরকে একটা সামান্য মোবাইলের জন্যও চুদতে দেবে. মনে হয় শেষ পর্যন্ত তার বাঁড়া তার চিন্তার উপর নিয়ন্ত্রণ করে এবং সে রাজি হয়.


~~~

[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমিকাল সকাল ১১ টায় অফিস যেতে হবে তাহলে সকাল টায় চলে আসবে. ঠিকানা দিচ্ছি.
আমি তাকে ঠিকানা দিলাম. বাড়ি এসে খাওয়া দাওয়া করে সোজা শুয়ে পরলাম. সকালে ঘুম থেকে উঠতেই মনে পরে গেল গতকালের সব ঘটনা. ভাবতেই পারছিনা একজন অজানা অচেনা লোককে ঘরে আসার আমন্ত্রন দিয়েছি তাও সে আবার চোর. একটু ভয় পেলেও এক অজানা লোকের কাছে নিজের কুমারিত্ব হারানোর ভাবনা আবার উত্তেজিতও করে তুলল.

ফ্রেস হয়ে ভালো জামা কাপড় পরলাম. ওপরে একটা ব্লু টিশার্ট আর নীচে মিনি স্কার্ট. টিশার্টের ওপর দিয়ে আমার নিপেল গুলো বোঝা যাচ্ছিল যেহেতু ভেতরে ব্রা পরিনি. নিজেকে আয়নায় দেখে নিজেই গরম খেয়ে গেলাম. আমার মত একটা গরম মাল কিছুক্ষনের মধ্যেই কুলশিত হয়ে যাবে.

.১৫ নাগাদ দরজার বেল বাজল. দরজা খুলে হাত বাড়িয়ে ওর হাত ধরে ওকে ঘরের ভেতর টেনে নিয়ে বাইরে উঁকি মেরে দেখে নিলাম কেউ আমাদের দেখল কিনা. ষাট সকাল বেলা তাই আসে পাশে কেউ ছিল না.. দরজায় চ্ছিতকানি দিয়ে পেছন ফিরতেই দেখতে পেলাম একটা দৈত্যের মত লোক আমার সামনে দাড়িয়ে.

দেখেয় তাকে চিন্তে পেরে গেলাম, এই সেই লোক যে গতকাল বাস স্টপে আমায় ঝাড়ি মারছিল বাসে ওঠার আগে. এই সেই দুজনের মধ্যে একজন জারা বারবার আমার দিকে তাকাচ্ছিল. দেখে মনে হলও বয়স প্রায় পঞ্চাশ ছুই ছুই, মাথা ভর্তি সাদা চুল. পরনে নোংরা জামা কাপড় যা মনে হয় অনেকদিন ধরে ধোয়াধুয়ি হয়নি, পেটখানা বেড়িয়ে আছে. দেখে মনে হলও খুব দরিদ্র ঘরের এবং দেখতেও কুৎসিত.

হাঁ করে আমার দিকে তাকিয়ে আছে, যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না সে. জিবঙ্কালে কি কোনদিনও ভেবেছিল আমার মত মেয়ের এতো কাছে সে আসতে পারবে. কিন্তু এটাই বাস্তব আমার মত কচি কুমারী মালের সামনে সে দাড়িয়ে আছে আমাকে চোদার জন্য. দেখতে পেলাম লোকটার প্যান্টের সামনেটা একটু ফুলে আছে.

আমিদিন, মোবাইলটা দিন.
চোরনা এখন না পরে দেব.
আমিএখনি দিতে হবে, নাহলে চলে জান.
চোরঠিক আছে আমি তাহলে চলে যাচ্ছি.
এক সেকেন্ডের জন্য দাড়িয়ে মুখ তুলে সোজা দরজার দিকে যেতে লাগলো সে.
আমিআরে বোকাচোদা দাড়া.
চোর (আমার কথায় হকচকিয়ে গিয়ে) – ফোন তো তোকে চোদার পরেই দেব.
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
দ্বিতীয় পর্ব



শালা আমার ঘরে দাড়িয়ে আমার চুরি করা ফোন নিয়ে রংবাজি দেখাছে. রেগে মেগে তার গালে এক থাপ্পড় বসিয়ে দিলাম, ব্যাচারা হকচকিয়ে গেল আমার আক্রমনে. তার প্রতিক্রিয়ার আগেই হাঁটু গেঁড়ে তার সামনে বসে তার প্যান্টের বেল্টটা খুলে দিলাম. ভেবে দেখলাম কথা বাড়িয়ে লাভ নেই চোদান ছাড়া মোবাইল পাওয়ার কোনও আশা নেই তাই শুরু করে দেওয়াই ভালো. তার ঘর্মাক্ত আন্ডার প্যান্টের গন্ধ সামনে থেকেই পাওয়া যাচ্ছিল. ধীরে ধীরে তার প্যান্ট আর আন্ডার প্যান্ট খুলে দিলাম আর চোখের সামনে বেড়িয়ে পড়ল তার বাঁড়াটা.

যেটা দেখলাম সেটা আমার জীবনে দেখা সব চেয়ে বড় বাঁড়া. এর আগেও অনেকের বাঁড়া দেখেছি কিন্তু কারর এতো বড় বাঁড়া নেই. ইঞ্চি লম্বা একটা দৈত্যাকার বাঁড়া ঠিক আমার মুখের সামনে. বাঁড়ার মাথাটা হালকা বেগুনে রঙের, বাঁড়ার শিরাটা ফুলে উঠেছে. ঠিক একদম আমার মুখের সামনে টান্টান হয়ে দাড়িয়ে আছে মনে হচ্ছে এখুনি সেই বন্দুক দিয়ে গুলি বর্ষণ করবে.

এই দৈত্যাকার বাঁড়াটা আমার গুদে ঢুকবে, তা ভেবেই আমার হাঁটু দুর্বল হয়ে পড়ল. ইন্টারনেটে পরেছি ভারতীয়দের বাঁড়া ছোট থেকে মাঝারি সাইজের হয়, কিন্তু আমার চোখের সামনে যা দেখছি তা আমার সে সব ধারনা ভুল প্রমান করে দিল. এই সব চিন্তা করতে করতে আমার গুদটা রসিয়ে উঠল আর আমি উত্তেজিত হয়ে পরলাম.

তার বিচিদুটোর দিকে এবার চোখ গেল. বড় কালো রঙের বিচিদুটো ঝুলছে. ঝুলন্ত বিচি দুটো দেখে কেন জানি লোভ হল মনে হল যেন খুব সুস্বাদু জিনিষ মুখে পুরে নিয়ে চুষি দুটোকে. আসলে ছেলেদের বীর্যথলির প্রতি আমার একটু দুর্বলতা সর্বদায়. নেটে আমি বিচি চোষার ভিডিও খুজে বেড়াতাম.

চোখ তুলে বাঁড়ার তলা দিয়ে তার চোখের দিকে তাকালাম. মনে হল যেন তার দৈত্যাকার বাঁড়াটার দুই পাশে দুটো চোখ বসান. তার চোখ দুটো যেন কাম লালসায় ফেটে পড়ছে. আবার চোখ দুটো নামিয়ে তার বিচি দুটোর দিকে নিয়ে গেলাম.
আমাকে তার বিচি দুটোর প্রতি লোলুপ দৃষ্টি তার চোখ এরাল না. আমার দিকে তাকিয়ে বিজয়ী হাসি হাঁসলো. আর সেই বিজয়ী হাঁসি দেখে আমি পরাজয়ের ছোঁয়ায় জ্বলে উঠলাম. এবার শালার বাঁড়ায় এক থাপ্পড় বসিয়ে দিলাম.
শালা চোরটা কুকিয়ে উঠল.

আমি আমার মুখটাকে তার বাঁড়ার কাছে নিয়ে জেতেয় এক ট্রাক ভর্তি দুগন্ধ আমার নেকে এসে ধাক্কা মারল. গন্ধে মনে হল দুই তিনদিন ধোয়া মোছা হয়নি. কিন্তু সেই দুরগন্ধেই আমি সুভাষিত হয়ে উঠলাম. সেই সুভাসে মোহিত হয়ে বাঁড়াটাকে এক হাতে ধরে আগা থেকে গোঁড়া অব্দি শুঁকতে লাগলাম আর আমার গুদটাও রসিয়ে উঠতে লাগলো.

বাঁড়াটার গায়ে হাত লাগিয়ে মাপলাম বাঁড়াটাকে, প্রায় আমার হাতের সমান. বিচিগুলো এক হাত দিয়ে কচলাতে কচলাতে আরেখাতে বাঁড়াটা ধরে হস্তমৈথুন করতে লাগলাম. সমস্ত রীতি নীতি জানলার বাইরে ছুড়ে ফেলে দিয়ে সেই মুহূর্তে শুধু দৈত্যাকার বাঁড়াটাকে মুখে নেওয়ার চিন্তায় মগ্ন হয়ে যায়.
হাত দিয়ে বাঁড়াটাকে নাড়াতে নাড়াতে বললামঠিক আছে ফোনটা পরেই দিও.


[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
তখনও বাঁড়া দিয়ে মদন রস বেরোনো শুরু হয়নি আর তাই শুকনো থাকায় বাঁড়াটা নাড়াতে একটু অসুবিধা হচ্ছিল তাই দু হাতের তালুতে থুক মেরে থুতু মাখিয়ে বাঁড়াটাকে দু হাতের মাঝে ধরে ওপর নীচ করলাম. না আরেকটু থুতু লাগবে মনে হল তাই মুখের ভেতর কিছুটা থুতু এক জায়গায় করে থুক মারলাম বাঁড়াটার উপরে. এক দলা থুতু ঠিক গিয়ে পড়ল বাঁড়ার মাথায়. ভালো করে থুতু মাখিয়ে নিয়ে আবার হাত মারা শুরু করলাম.

তার গলা দিয়ে বেরোতে লাগলো হালকা গোঙানির সুর. কিছুক্ষন এরকম হাত মারার পর অনুভব করলাম আর বেশি দেরী নেই মাল ওগরাতে তাই হাত মারা থামিয়ে দিলাম. কারন আমি চাইনা আমার আগে তৃপ্তি লাভ করুক.
ভেবেছিলাম এতে লোকটা হয়ত একটু হতাশ ভাব প্রকাশ করবে কিন্তু না ঠাটিয়ে গালে এক থাপ্পড় বসিয়ে দিয়ে জিজ্ঞেস করলকি রে থামলি কেন এই মুহূর্তে?

আমার গাল লাল হয়ে গেল, কিছুটা থাপ্পড় খেয়ে আর বাকিটা কামে. আমার কাম যেন আরও বেড়ে গেল. বুঝতে পারলাম কল্পনা (মানে পর্ণ দেখা) আর বাস্তবের মধ্যে কতটা ফারাক. হাজার গুন কাম বেশি বাস্তবে. উল্টে আমিও এক থাপ্পড় বসিয়ে দিলাম লোকটার গালে আর মনে হল লোকটার মাথা ঘুরে গেল তাতে.

~~~

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
যখনি সে নিজেকে সামলে নিল, তখনি গিয়ে তার মুখ ধরে ডাইরেক্ট তার ঠোটে চুমু খেলাম, যেন অনেকদিনের হারিয়ে যাওয়া প্রেমিক প্রেমিকা আজ এক হয়েছে. প্রায় মিনিট ধরে চুমু খেলাম. আমার মুখটাও পান আর তামাকের গন্ধে ভরে গেল. আমার এক হাত কিন্তু নীচে তার কাজ করেই চলেছে.

আমার ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে আমার দু কাঁধে হাত দিয়ে চাপ দিয়ে আমায় বসিয়ে দিয়ে আমার চুলের মুঠিটা ধরে তার বাঁড়ার দিকে ঠেলতে লাগলো. বুঝতে পারলাম কি অপেক্ষা করছে আমার জন্য এখন. আমি নিজেকে প্রস্তুত স্বাগতম জানানোর জন্য.
কিন্তু না আমার ধারনা ভুল, ছরতা আমার ঘরের চারিদিকে ঘাড় ঘুরিয়ে জিজ্ঞেস করলবাথরুম কোথায়? খুব জোড় বাথরুম পেয়েছে.

একটা দরজা দেখে সেটাকে বাথরুম ভেবে যেতে গেলে আমি তাকে টেনে আমার সামনে আবার দাড় করিয়ে দিয়ে বলিচুপচাপ এখানে দাঁড়ান আর যা বলছি তাই করুন.
সত্যি বলতে কি তার বাঁড়ার গন্ধে আমি মাতাল হয়ে ছিলাম. বাঁড়ার সেই ভোঁটকা ঘামের সুকিয়ে থাকা মুতের গন্ধ আমাকে যেন আরও মাতাল করে তুলছে.

দেওয়ালে হেলান দিয়ে দু পাশে দুটো হাত ঝুলিয়ে দাড়িয়ে আছে সে. তাকে বললামআমায় কিন্তু একদম ছোঁবেন না, না তাহলে যা করতে যাচ্ছি সেটা আর করব না.
আমার কথায় তার দু হাত পেছনে নিয়ে দাঁড়াল আর তার বাঁড়াটা মোতার আশায় খাঁড়া হয়ে দাড়িয়ে আছে ঊর্ধ্বমুখী হয়ে. আবার তার বাঁড়ার সেই ভোঁটকা গন্ধ শুঁকতে লাগলাম আগা থেকে গোঁড়া পর্যন্ত. যবে থেকে গুদ খেঁচা শিখেছি তবে থেকেই স্বপ্নও দেখতাম ছেলেদের বাঁড়া নিয়ে খেলা করার আর আজ সেই স্বপ্নও পূর্ণ হচ্ছে.

থুতনিটাকে বিচির কাছে রেখে বাঁড়াটাকে মুখের ওপর ফেলে আমার মুখের সাথে মাপলাম. থুতনি থেকে শুরু করে নাকের ওপর দিয়ে কপাল পেরিয়ে মাথা ছাড়িয়ে গেছে বাঁড়াটা. এক কথায় আমার মুখমন্ডলের চেয়েও বড় বাঁড়াটা. ঘন কালো ব্যালে ঢাকা বিচিদুটো যেন আমায় ডাকছে. বিচির ওপর নাক রেখে একটা দীর্ঘ নিশ্বাস নিলাম. বিচিদুটো এতই বড় ছিল যে দুটো বিচি একসাথে আমার খুদ্র মুখের ভেতর নিতে পারব না.

আমার কার্যকলাপে চোরটা ছটফট করছে. তার ছটফটানি দেখে আমার ইচ্ছে হল তাকে আরও তড়পাতে. বীর্য থলির দিকে তাকিয়ে আলতো করে চুমু খেলাম বিচি দুটোয়. বাঁড়াটা তিড়িং করে লাফিয়ে উঠল যেন. তার দৈত্যাকার বাঁড়াতে চুমু খেতে লাগলাম. ধীরে ধীরে চুমু খেতে খেতে ঘ্রাণ নিতে নিতে ওপরের দিকে উঠতে উঠতে বাঁড়ায় মাথায় পোঁছে - টা চুমু খেলাম বাঁড়ার মাথায়. মদন রস ঝরতে শুরু করেছে. জিভের ডগা দিয়ে কাচিয়ে নিয়ে তার বাঁড়ার মদন রস টেস্ট করলাম.

চোরটা উত্তেজিতও হয়ে বাঁ হাতে আমার চুলের মুঠি আর ডান হাতে নিজের বাঁড়াটা ধরে আমার মুখের ভিতর বাঁড়াটাকে ঢোকাতে চাইছে. ঠোঁট বন্ধ করে ক্ষিপ্ত চাউনি দিয়ে আমি বাঁধা দিলাম. চোরটা শক্ত দৈত্যাকার বাঁড়াটা দিয়ে আমার গালে বারি মারতে লাগলো যাতে আমি গরম খেয়ে বাঁড়াটাকে মুখে ঢুকিয়ে নি. কিন্তু না তা হল না. রেগে গিয়ে আমার চুলের মুঠি ধরে জোরে টান দিল.

আমইআচ্ছা ঠিক আছে করছিহাঁসতে হাঁসতে বললাম.
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
তৃতীয় পর্ব



তার মুখের সেই অস্থিরতার ভাব দেখে আমার খুব ভালো লাগলো. তার প্রস্কার স্বরুপ আমি তার বিচির কাছে জিভ নিয়ে বাঁড়ার তলার দিকটায় নিছ থেকে ওপর পর্যন্ত জিভটা বুলিয়ে দিলাম. কামে যেন ফেটে পড়ছে, চোখ বন্ধ করে উপভোগ করছে আমার আদর. বারম্বার এরকম করাতে বাঁড়াটা আমার লালায় মাখা মাখি হয়ে গেল.

তার দু পায়ের মাঝে বসে ডান বিচিটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম. নোনতা নোনতা লাগলো. বেশ আওয়াজ করে করে চুষতে লাগলাম. ডান বিচিটা চোষার পর বাঁ বিচিটা নিয়েও তাই করলাম. দুই বিচির মাঝখানের জায়গাটাও চেটে দিলাম. কখনও চোষা বন্ধ করে বিচি দুটো নিয়ে গালে ঘষলাম. এইভাবে কিছুক্ষণ চলল বিচি নিয়ে নিয়ে খেলা.

তারপর নিজের মুখটাকে বড় করে হাঁ করে বাঁড়ার মাথাটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলাম ললিপপের মত. চেষ্টা করে তিন চার ইঞ্চির মত নিতে পারলাম মুখের ভেতরে. তিন চার ইঞ্চি চুষতে লাগলাম আর বাঁড়ার বাকিটা অংশ হাত দিয়ে নাড়াতে থাকলাম চুষতে চুষতে.

চোরব্যাস এই টুকু ক্ষমতা তোর. তোর মত রেন্ডির থেকে আরও বেশি আশা করে ছিলাম.

বুঝতে পারলাম বাঁড়ার মাত্র তিন চার ইঞ্চি মুখে ঢোকাতে পেরেছি বলেই তার এই উক্তি. একটি নোংরা গৃহহীন চোর আমাকে উপহাস করছে মুখে বাঁড়া নেওয়ার ক্ষমতা নিয়ে. আমি আমার ট্রাম্প কার্ড ব্যবহার করার সিদ্ধান্ত নিলাম. বাঁড়াটাকে টেনে নীচের দিকে মুখ করে রেখে নিচ থেকে বাঁড়াটাকে মুখের ভেতরে নিতে লাগলাম. আবার সেই চার ইঞ্চির মাথায় গিয়ে আটকে গেলাম, একটু থামলাম তারপর একটা দীর্ঘ নিয়ে বাঁড়াটাকে আরও গভীরে নিতে নিতে মাথাটাকে ওপরের দিকে তুলতে থাকলাম. ছয় ইঞ্চির মত ঢুকতেই আমার মনে হল দম বন্ধ হয়ে যাবে তাই বাঁড়াটাকে বেড় করে নিলাম. আবার দম নিয়ে বাঁড়াটাকে গিলতে লাগলাম. শেষ পর্যন্ত সফল হলাম পুরো বাঁড়াটাকে গিলতে. মনে হল আমার গোলা পর্যন্ত পৌঁছে গেছে বাঁড়াটা. মনে হল যেন কিছু একটা অসাধ্য সাধন করলাম.

কিন্তু কোনও রকম বমি ভাব এলো না. অনুভব করলাম বড় জিনিষ নেওয়ার ক্ষমতা আমারও আছে. অবস্য আগে অনেকবার নিজের ডিল্ডোটাও অনেকবার মুখে নিয়েছি আমি তাই ব্যাতিক্রম কিছুই ঘটলো না. অন্যরা হলে হইত এতক্ষণে বমি টমি করে একাকার করে দিতো. মনে মনে নিজের প্রশংসা নিজেই করলাম. বড় বড় মাই, সেক্সি সুন্দর দেহ, মুখে বাঁড়া নেওয়ার ক্ষমতা কি নেই আমার, যে কোনও পুরুষকে হারিয়ে দিতে পারব কাম যুদ্ধে.

গরম মুখের ভেতর বাঁড়াটাকে কন্ট্রোল করা চোরের পক্ষে আর সম্ভব হল না. কয়েক সেকেন্ড পর যখন পুরো গোঁড়া অব্দি বাঁড়াটা আমার মুখের ভেতর, বাঁড়ার চুল গুলো নাকে গিয়ে সুড়সুড়ি দিচ্ছে, বাঁড়াটা মুখের ভেতর কেঁপে কেঁপে উঠে গরম থক থকে বীর্য আমার গলার ভেতর উগ্রে দিতে দিতে চোরটা গোঙাতে লাগলো.

কেন জানিনা দম আটকে যাওয়ার ভয়ে বাঁড়াটা মুখ থেকে বার করে নিলাম. কিন্তু বীর্য ধারা বয়েই চলেছে, কিছুটা মুখের ভেতর আর বাকিটা আমার সারা মুখে ছড়িয়ে ছিটিয়ে দিল. তার বীর্যের স্বাদ নিতে আমার মন চাইল. যেহেতু প্রথম দিকটায় সে আমার গলার ভেতর ফেলে তা আমি সরাসরি গিলতে বাধ্য হই. তাই আঙুল দিয়ে গালে লেগে থাকা কিছুটা বীর্য কাচিয়ে মুখে নিয়ে টেস্ট করে দেখি কেমন লাগে খেতে. যেমন ভেবেছিলাম ঠিক তেমনিই, সোঁদা সোঁদা গন্ধ আর নোনতা নোনতা স্বাদ. বন্ধুদের কাছে আগেই শুনেছিলাম বীর্যের স্বাদ কেমন হয় তাই তেমন অবাক হইনি.

মুখ তুলে তাকাতে দেখলাম চোরটা বাঁড়াটা ধরে নাড়াতে নাড়াতে শেষ বিন্দুটুকুও বার করার চেষ্টা করছে. তাই দেখে বাঁড়াটা আবার মুখের ভেতর ঢুকিয়ে চোঁ চোঁ করে চুষলাম যাতে শেষ ফোঁটাটুকুও আমার মুখে পড়ে. তার নির্গত বীর্যের পরিমান দেখে আমি অবাক হয়ে গেলাম. কিছুটা গলার ভেতর, বাকিটা সারা মুখ জুড়ে লেপটে আছে, মেঝেতেও কয়েক ফোঁটা পড়েছে.


~~~

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
আরও অবাক হওয়া বাকি ছিল. লক্ষ্য করলাম এতখানি বীর্যপাত করার পরেও তার বাঁড়াটা সেরকমি শক্ত আর দাড়িয়ে আছে. ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম. বন্ধুদের মুখে শুনেছি বীর্যপাত করার পড়ে নাকি ছেলের বাঁড়া নেতিয়ে যায় আর এতো দেখছি উল্টো পুরান.
আমিআরে এটা এখনও দাড়িয়ে আছে কেন. আমি তো শুনে ….

চোরটা আমার মাথার চুল ধরে টেনে আমার মুখটা তার বাঁড়ার কাছে এনে বাঁড়াটা দিয়ে আমার মুখে লেগে থাকা বীর্যগুলির ওপর বোলাতে থাকে. আমার গাল আমার চোখ আমার নাক সব জায়গায় বাঁড়াটাকে ঘুরিয়ে ঘুরিয়ে আমার সারা মুখে লেগে থাকা বীর্যগুলো তার বাঁড়াতে মাখিয়ে বাঁড়াটা আবার আমার মুখে ঢুকিয়ে দিল. বাঁড়াটাকে মুখে নিয়ে আবার চাটাচাটি চোষাচুষি করতে লাগলাম.
চোরযখন কোনও গরম মাল সামনে থাকে তখন এরকই হয়. এই তো সবে শুরু সোনা, আরও কত কি হবে.

আবার এক হাতে চুলের মুঠি আর এক হাতে বাঁড়া ধরে শরিরের সমস্ত শক্তি লাগিয়ে বারি মারতে লাগলো আমার গালে বাঁড়াটা দিয়ে. এক বার ডান গালে এক বার বাঁ গালে. যদিও বা গালে সেরকম লাগছিল না তবুও এক অজানা পুরুষের বাঁড়া তার গালে থাপ্পড় মারছে মারছে ভেবে অপমানিত হওয়ার চেয়ে বেশি উত্তেজিতও হয়ে পরছি.

বাঁড়াটা দিয়ে এবার ঠোটে বারি মারতে লাগলো. প্রত্যেকটা বারির সাথে সাথে এক একটা চুমু দিছি তার বাঁড়াটাকে. কিছুক্ষণ পর সে আমার চুলের মুঠি ছেড়ে দিল কিন্তু আমি বাঁড়া চোষা আর চাটা থামালাম না. সত্যি বলতে কি তার দৈত্যাকার বাঁড়ার প্রেমে পড়ে গিয়েছিলাম আমি.

আমায় থামিয়ে নিচু হয়ে আমার ঠোটে চুমু খেল. এটি একটি গভীর, কামুক চুম্বন ছিল. তার মুখ দিয়ে যদিও বা বিকট গন্ধ বেড় হচ্ছিল কিন্তু সেই মুহূর্তে তাও অগ্রাহ্য করলাম ব্যাপারটা. আমাদের জিভ দুটো একে ওপরের সাথে কলাকুলি করল কয়েক মিনিট ধরে, তারপর চুমু খাওয়া বন্ধ করে আমার ঠোটের নীচের পাটিটা তার দুই দাঁতের মাঝে নিয়ে হালকা করে কামড়ে ধরে আমার মুখটাকে ওপর দিকে তুলতে লাগলো. আর তার ফলে আমার ঠোটে টান পড়ল মুখের সাথে. একটু ব্যাথা যদিও পেয়েছিলাম তবে তেমন কিছু না.

এর পর যা ঘটলো তাতে আরও অবাক হয়ে গেলাম. ডান হাত দিয়ে ঠাটিয়ে আমার গালে এক চড় বসিয়ে দিল. যদিও তেমন জোড় ছিল না চড়ে তবুও মাথাটা ঘুরে গিয়েছিল কিছুটা. মাথাটা ঘুরিয়ে সোজা করে ভয়ে ভয়ে তার দিকে তাকালাম, নিচু হয়ে আমার মুখের কাছে মুখ এনে থুক করে থুতু দিল আমার মুখে. থুতুটা পড়ল ঠিক আমার চোখের নীচে. আর এটায় হল আমার এতদিনের জীবনের সবচেয়ে অপমানজনক মুহূর্ত.

একজন চালচুলোহীন, মোটাসোটা লোক যার আমাকে অভিবাদন জানানো উচিৎ, যাকে আমার মত উচ্চ বংশের মেয়ে কোনদিনও পাত্তাও দেবেনা, সে কিনা আজ তার গালে চড় মারছে, মুখে থুতু দিচ্ছে. কিন্তু তাতেই মনে হল যেন অল্প করে গুদের জল খসে গেল এত রাগ হওয়া সত্তেও কেন জানিনা.

যখন সে নিজের মুখটা সরাতে গেল আমিও তার মুখে এক দোলা থুতু থুক করে তার মুখে ছেটাতে গেলাম কিন্তু লক্ষ্যভ্রষ্ট হলাম. আর তাই দেখে হো হো করে হেঁসে উঠল শালা চোরটা. তার দিকে তাকিয়ে রেগে মেগে তার বাঁড়াটা আবার মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম.

কিছুক্ষণ পর সে আমার মুখ থেকে বাঁড়াটা বেড় করে হাত দিয়ে থুতনিটা ধরে মুখটাকে ওপরের দিকে করে বললনে মুখটা খোল.
আমি তার কথা মত মুখটা হাঁ করলাম আর সাথে সাথে এক দলা থুতু ফেলল একটু উঁচু থেকে. আর থুতুটা সোজা আমার মুখের ভেতরে এসে পড়লরল.এই রকম একটা কিছু অপ্রত্যাশিত ছিল, কি করব বুঝে উঠতে পারলাম না. কয়েক সেকেন্ড পর আমি সেই থুতুর দলাটা তার বাঁড়ার মাথায় থুক করলাম আর হাত দিয়ে সেটা পুরো বাঁড়ায় মাখিয়ে দিলাম.
আমার দু কাঁধ ধরে আমায় দাড় করিয়ে দিয়ে বললযা বাথরুমে যা গিয়ে মুখটা ধুয়ে আয়.

 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
চতুর্থ পর্ব



আমি বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম. আয়নায় নিজের মুখটা দেখলাম. সারা মুখে তরল বীর্য আর থুতুতে মাখামাখি, চোখের মাস্কারা বীর্যের সাথে মিশে গড়িয়ে গড়িয়ে পড়ছে, চুল গুলো এলোমেলো আর গালগুলো লাল হয়ে আছে হাতের আর বাঁড়ার থাপ্পড় খেয়ে. মনে হচ্ছিল যেন কত মেইল দৌড়ে হাঁপিয়ে পরেছি.

সাবান আর জল দিয়ে মুখ ধুইয়ে আবার কিছু মেক-আপ লাগিয়ে আয়নার সামনে দাড়িয়ে নিজেকে দেখে বিশ্বাসই করতে পারলাম এতক্ষণ ধরে যা করলাম. কি করে নিজেকে সঁপে দিলাম বাবার মত বয়সী একটা অজানা অচেনা কুৎসিত লোককে. যায়হোক এই আগুন্তুকের সাথে আর কি কি হতে চলেছে এই ভেবে আমার গুদ আবার রসিয়ে উঠছে.

বাথরুম থেকে বেড়িয়ে এলাম. এসে দেখি উলঙ্গ হওয়ার প্রস্তুতি নিচ্ছে, গায়ের টিশার্টটা খুলছে. ভুঁড়িটা বেড়িয়ে পড়ল.
ইস কি বীভৎস দেখতে লোকটাকেমনে মনে ভাবলাম.

লোকটা আমার দিকে ঘুরে আমার বুকের দিকে তাকিয়ে আছে এক দৃষ্টিতে. আমিও আমার বুকের দিকে তাকালাম, দেখি টপটার সামনের দিকটা ভিজে গেছে যার ফলে টপটা লেপটে আছে আমার মাইয়ের সাথে. আমার বড় বড় পাহার দুটো ফুটে উঠেছে আর তার সাথে চুড়া দুটোও স্পষ্ট দেখা যাচ্ছে যেহেতু ভেতরে ব্রা পরিনি.

সে তাড়াতাড়ি তার টিশার্টটা খুলে নিল. আর টিশার্টটা খুলতে গিয়ে তার শরীরের নড়াচড়াই তার দৈত্যাকার বাঁড়াটা পেন্ডুলামের মত দুলতে থাকে. কোনভাবেই সেই দর্শনীয় জিনিসটা থেকে চোখ ফেরাতে পারলাম না. শুধু ভাবছিলাম এই জিনিসটা আর কিছুক্ষনের মধ্যেই আমায় তছনছ করে দেবে. ইচ্ছা হল আরেকবার তার ঝুলন্ত বিচিদুটো চুষি, আবার ভাবলাম না থাক দেখা কি করে.

তার কাছে যেতেই আমায় কাছে টেনে জড়িয়ে ধরল চুমু খাওয়ার জন্য. দু হাত দিয়ে আমার দুটো মাই ধরে টিপল. দুই আঙ্গুলের মাঝে নিপেলগুলো নিয়ে সামনের দিকে টানতে লাগলো. ব্যাথায় তার মুখের ভিতরেই আওয়াজ করলাম আর সে নিপেল দুটো ছেড়ে আবার মাই দুটো টিপতে লাগলো.
চুমু খাওয়া বন্ধ করে আবার আমার নীচের ঠোঁটটা কামড়ে ধরে সামনের দিকে টান দিল.
শালা কিজে মজা পাই এতে কে জানে? – মনে মনে ভাবলাম.

সারা মুখে চুমু খেল চাটল তারপর ঘাড়ের কাছে নেমে ঘাড়ে একটা কামড় বসিয়ে দিল. ঠেলে মুখটা সরিয়ে দিলাম.
আমিকামড়াবেন কিন্তু. কেউ যেন কোনও দাগ না দেখতে পায়.
চোরঠিক আছে তাহলে এমন জায়গায় কাম্রাব যেখানে কেউ দেখতে পাবে না.

ঘাড় চাটতে চাটতে আরও নীচে নামতে থাকল. আমার কোমর ধরে আমায় টান দিয়ে সোফার সামনে নিয়ে এসে সোফায় বসে তার দুদিকে দু পা দিয়ে আমাকে তার কোলে বসাল. আর তাতে তার চক্ষু স্তরে আমার মাই চলে এলো
আমার ডান মাইয়ের কাছে মুখটা এনে হাঁ করে যতটা পারা যায় মাইটাকে জামার ওপর দিয়েই মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করল ডান মাই চোষার পর আবার বাঁ মাই আবার ডান মাই দুই মাইয়ের জায়গাটা ভিজে গেল তার লালায় তারপর চোষা বন্ধ করে টেপা শুরু করল জানোয়ারের মত ঠিক করলাম ওপরের টপটা যদি বাচাতে চায় তাহলে শীঘ্রই খুলে দিতে হবে নাহলে যে ভাবে মাই টেপা শুরু করেচেহে জামাটার আর অস্ত্বিত্ব থাকবেনা টপটা খুলে তাকে আমার খোলা মাই নিয়ে খেলতে দেব ভেবে টপটা খুলতে গেলাম

শালা বুঝতে পেরে টপের ওপর দিয়ে নিপ্রেল দুটো ধরে নীচের দিকে টান দিল আর টান দিতেই ব্যাথায় কুকিয়ে উঠতে যাবো এমন সময় ধপ করে তার মুখের ওপরে গিয়ে পড়ি আর সে আমার ঠোটে ঠোঁট লাগিয়ে ভাবপ্রবণ, ভিজা, কামুক চুম্বন দিতেই সব ব্যাথা গলিয়ে দিল
চোরআমি খুলবো তোমার জামা এক ফোটাও নড়বে না

টপটাকে মাইয়ের ওপর তুলতেই মাই দুটো নিয়ে আবার খেলা শুরু করল
চোরবাঞ্চোদ, এমন চুঁচি প্রথম বার দেখলাম বিশ্বাসই হচ্ছেনা যে তোর চুঁচি নিয়ে খেলছি

মুখ উঁচু করে আমার দিকে তাকাতেই আমার মনে হল যেন আমায় সে তার চোখ দিয়েই ধন্যবাদ জানালো চোখে এমন খুসির ভাব মনে হয় যেন লটারি হয়ত সত্যিই তাই সে লটারিই পেয়েছে বটে এই বুড়ো বয়সে আমার মত উচ্চ বংশীও শিক্ষিতা কচি মেয়ের মাই চোষা লটারি পাওয়ার সমান
তার দিকে তাকিয়ে হেঁসে তার ঠোটে হালকা একটা চুমু দিয়ে তার মাথাটা চেপে ধরলাম আমার দুই মাইয়ের মাঝে আর কিছু বলতে হল না আমাকে আমার মাই দুটোকে তার মুখের দু পাশে নিয়ে মাথাটাকে ডান দিক বাঁ দিক করতে আমার বুকের নরম চামড়াই তার খস কহসে দাড়ির ঘসা দিতে লাগলো তারপর একটা মাই মুখে নিয়ে বাচ্ছাদের মত মাইয়ের বোঁটা চুষতে লাগলো

পাঁচ মিনিট ধরে আমার মাই দুটো নিয়ে খেলার পর মাই দুটো ছারার আগে বোঁটায় কামড় বসিয়ে দিল ব্যাথা পেলাম আর দেখলাম কামরের দাগ পড়ে গেছে চেঁচিয়ে কল থেকে উঠতে গেলাম, শালা আমায় ঠেলে ফেলে ফেল নীচে আর নিজে মাথার পেছনে হাত দিয়ে সোফায় বসে রইল এমন হাবভাব যেন মালিক এই বাড়ির


~~~


[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
চোরএই দাগটা কেউ দেখতে পাবে না, চিন্তা নেই নে এবার চোষ

আমি হাঁটুর ওপর ভর দিয়ে বাঁড়াটা চুষতে শুরু করলাম ডান হাত দিয়ে বিছিগুল চটকালাম চোষার পর বাঁড়াটা আমার মুখের লালায় ভিজে গেল, সোফা থেকে উঠে তার শক্ত পোক্ত দু হাত দিয়ে আমাকে শূন্যে তুলে দিল
পড়ে যাওয়ার ভয়ে পা দিয়ে চোরটার কোমর জড়িয়ে ধরে তার দু কাঁধ ধরলাম ফলে আমার মুখটা একদম তার মুখের সামনে, চোরটা আমার চোখের দিকে তাকাল, আমিও দুজনে দুজনের চোখের দিকে তাকিয়ে আছি তার চোখে এক বন্য কামলালসা দেখতে পেলাম বুঝতে পারলাম আজ এই পশুর হাত থেকে আমার রেহাই নেই আমার ঠোটে ঠোটে রেখে আমাকে নিয়ে আমার বেডরুমে নিয়ে গিয়ে এক থেলায় আমাকে বিছানায় ছুড়ে ফেলল

তার চোখে মুখে ভেসে উঠছে তার বন্য কাম লালসা আর হবেও না বা কেন আমার মত একটা কম বয়সী কচি মাল পেয়ে কেই বা ঠিক থাকতে পারে মোবাইলটা যদি চুরি না করত তাহলে হয়ত থুকতাম ওর মত ছোটলোকের মুখে কিন্তু এখন আমি ছোটলোকটার চোদা খাওয়ার জন্য ছটফট করছি ভাবতেই কেমন লাগছে না করারও উপায় নেই যা গরম খেয়ে গেছিলাম

চোরটা আমার তপ্তাতেনে খুলে ঘরের এক কোণে ছুড়ে ফেলল আমার ডান মাইটা টিপে বোঁটায় চিমটি কাটল তারপর জোরে একটা থাপ্পড় মারল মাইয়েতে মাইটা লাফিয়ে উঠল বিকট ভাবে এরকম দু তিনবার করল আর তাতে আমার মাই লাল হয়ে উঠল যদিও তার এই সব টর্চারে আমার কষ্ট হচ্ছিল কিন্তু আমার গুদ রসিয়ে উঠছিল তবুও তার এই সব টর্চারে

নিচু হয়ে বসে আমার মিনি স্কারট টেনে নামিয়ে দিল নিচে কোনও প্যান্টি পড়া ছিল না তাই আমার কুমারী গোলাপি রঙের গুদটা তার চোখের সামনে ভেসে উঠল গুদটা দেখার পর আমায় বলল ঘুরে দাড়াতে আর আমিও ঘুরে দাঁড়ালাম ঘুরতেই আমার লদলদে পাছা তার নজরে পড়ল পাছা দেখে তার বাঁড়াটা আরও ঠাটিয়ে উঠল আমার লদলদে পাছাগুল নিয়ে টেপাটিপি করল জিভ দিয়ে চাটল, কামড়াল

চোরকি গাঁড় মাইরি এমন গাঁড় শালা আমি স্বপ্নেও দেখিনি কোনদিন বলেই আমার পাছায় চোর মারতে শুরু করল পাছা দুটো লাল করে দিল শালা মেরে মেরে
তবে এই পাছাদুটোর আকার ঠিক রাখতে কম পরিশ্রম করতে হয়েছে আমায় সঠিক পরিমানে মাংসল আমার পাছা দুটো, যে কেউ দেখলে ফিদা হয়ে যাবে আমি নিজেই আমার পাছার গর্ব করি
চোরশালী রেন্ডি মাগী, আজ যা চুদব না তোকে আমি শালী আমার নাম ইয়াদ রাখবি চুদে চুদে তোর গুদ ফাটিয়ে চৌচির করে দেব আজ

যেই ভাবে গালিগালাজ করছিল তাতে আমি আরও গরম খেয়ে যাচ্ছিলাম আমিও তাকে খুঁচিয়ে খুঁচিয়ে উত্তপ্ত করছিলাম যাতে সে বিনা অনুশোচনায় আমায় মন ভরে চোদে
আমিআরে আমি তো তোমার নামই জানিনা মনে রাখব কি?
আরও জোরে আমার পাছায় চোর মেরে বললআমার নাম আরিফ, কি? আরিফ, সারা জীবন মনে রাখবি তুই এই নামটা

লোকটাকে দেখলে মনে হবে নিচু শ্রেণীর লোক রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াই কিন্তু আমার গুদের পর্দা ফাটানোর নেশায় আমি তখন মত্ত কোনরকমে বাবা যদি এখন বারি ফিরে আসে আর দেখে তার মেয়ে ওর মত একটা লোককে দিয়ে চোদাচ্ছে তাহলে হয়ত বাবার হার্ট অ্যাটাক হয়ে যেত
আমি উত্তেজিতও হয়ে বলিকি খালি মুখেই ফটর ফটর করবে নাকি আমার গুদের পর্দা ফাটাবে?

আমার কথা শুনে আমার দিকে বিভ্রান্তের মত চেয়ে রইল তারপর
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
ইসসসসস একদম রসাতলে যাচ্ছে সব । এ তো সমাজ বিধ্বংসী গল্প । ছিঃ ছিঃ ছিঃ একটা মেয়ে হয়ে কিনা শেষে চোরের সাথে ছিঃ ছিঃ ছিঃ । 

আরও পার্ট আছে কি এর ? পড়ে দেখি কতটুকু গোল্লায় গিয়েছে এরা । একদম ভাববেন না যে গল্পটা আমার পছন্দ হয়েছে
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#11
(05-11-2021, 03:52 PM)cuck son Wrote: ইসসসসস একদম রসাতলে যাচ্ছে সব । এ তো সমাজ বিধ্বংসী গল্প । ছিঃ ছিঃ ছিঃ একটা মেয়ে হয়ে কিনা শেষে চোরের সাথে ছিঃ ছিঃ ছিঃ । 

আরও পার্ট আছে কি এর ? পড়ে দেখি কতটুকু গোল্লায় গিয়েছে এরা । একদম ভাববেন না যে গল্পটা আমার পছন্দ হয়েছে

পরের পর্ব খুঁজে পেয়েছি কিন্তু আর ভাল্লাগে না ওসব .....
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)