Poll: মায়ের সেক্স পার্টনার হিসেবে কাদের দেখতে চান
You do not have permission to vote in this poll.
মায়ের পরপুরুষের সাথে সেক্স
55.26%
21 55.26%
মায়ের পরিবারের মেম্বারদের সাথে সেক্স
44.74%
17 44.74%
Total 38 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 17 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার মায়ের যৌন জীবনের গল্প
#1
অনেকদিন বাদে একটা গল্প লিখছি, আশা করি আপনাদের যৌন অনুভূতি কে নাড়া দিতে পারবে। আপনাদের মতামত একান্ত ভাবে কাম্য। যেহেতু গল্পটি একটি মায়ের যৌন জীবনের বিভিন্ন অভিজ্ঞতা নিয়ে লেখা তাই পাঠক/পাঠিকা কূল কে প্রথমেই সাবধান করে দিতে চাই যারা এই ধরণের গল্প পছন্দ করেন না তারা সময় নষ্ট করা থেকে বিরত থাকতেই পারেন। এই গল্পটি শুধু মাত্র প্রাপ্তবয়স্ক cuck কনসেপ্ট লাভার দের জন্যেই। 
বি: দ্র:- লজিক খুঁজতে হলে ফিলসফির ক্লাসে যান।
[+] 2 users Like Merikamukmaa's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যে সময়ের কথা বলছি তখন আমরা একটা ছোট শহরে ভাড়া বাড়িতে থাকতাম। আমাদের পরিবারে ৩ টে মাত্র প্রাণী। আমি সিদ্ধার্থ দত্ত(১২), মা কামিনী দত্ত(৩৩) আর বাবা সুদীপ দত্ত(৪৫)। বাবা চাকুরিজীবি। মা গৃহবধূ আর তাদের একমাত্র সন্তান আমি। আমি তখন ক্লাস ৭ এ পরি। আমার বাবা খুব শান্ত প্রকৃতির মানুষ, একটু রাশভারী স্বভাবের। কিন্তু বাবার কাছে আমি আজ পর্যন্ত সেই ভাবে বকা খাইনি কখনো। বাবা নিজের কাজ আর অবসর সময়ে বইয়ে মুখ গুজে থাকতেই ভালোবাসেন। মা একদম বাবার বিপরীত স্বভাবের। মা খুব প্রাণোচ্ছল, সব সময় হাসি খুশি থাকেন। সবার সাথেই খুব সহজেই মিশে যেতে পারেন। বাবা মা দুজনেই আমাকে খুব ভালোবাসেন। মা একটু বেশিই প্রশ্রয় দিয়ে এসেছেন আমায় ছোটবেলা থেকেই। তো এই ভাবেই আমাদের দিন কেটে যাচ্ছিলো বেশ ভালো ভাবেই। বাবার অফিস পাশের শহরে হওয়ায় বাবাকে সকাল সকাল বেরিয়ে যেতে হতো অফিসের জন্যে তাই বাড়ির বেশির ভাগ দায়িত্ব মা কেই সামলাতে হতো। যেমন আমার পড়াশোনা, কখন কি লাগবে সংসারে এই সব। বাবা রবিবার করে এক বারে বাজার করে রাখতো, তবু টুকটাক কিছু প্রয়োজন হলে মাকেই বাজার ঘাটে যেতে হতো। আর মা নিজে দাম দর করে জিনিসপত্র কিনতে ভালও বাসেন। আর মা bergening করতে উস্তাদ। বিশেষ করে পুরুষদের দুর্বলতা টা মা ভালোভাবেই বুঝতে পারেন আর সেটা কাজে লাগিয়ে নিজের রূপ যৌবনের ঝলক দেখিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে ঠিক দাম কমিয়ে নিতে পারেন। এটা যেন মায়ের কাছে খুব গর্ভের ব্যাপার। তার প্রতি পুরুষদের ঝুঁকতে দেখে মা মনে মনে খুব খুশি হন।
[+] 8 users Like Merikamukmaa's post
Like Reply
#3
আর এখানকার মহিলাদের একটা গ্ৰপ আছে মা তাতেও বেশ এক্টিভ। প্রায় ওদের এর ওর বাড়িতে মিটিং হয়। ওরা পাড়ার পুজোটেও পার্টিসিপেট করেন। ওদের মধ্যে রীতা কাকিমার সাথেই মায়ের খুব মিল। ওরা দুজন প্রায় গলায় গলায় বন্ধু। রীতা কাকিমা মায়ের চেয়ে বয়সে ৩-৪ বছরের বরো। মা ওনাকে রীতা দি বলে ডাকতো আর উনি মাকে আদর করে কামু বলে ডাকতো। ওনারা নিঃসন্তান দম্পতি ছিলো। আর উনি বেশ একটু আল্ট্রা মর্ডান স্বভাবের ছিলো। আমার মাও বেশ মর্ডান ছিলেন তাই ওনার সাথে হয়তো এত ভাব ছিলো। উনি একটু যেন ডোমিনেটিং স্বভাবের মহিলা ছিলেন, সেই কারণে অন্যান্য মহিলারা ওনাকে অতটা পছন্দ না করলেও মা যেন বেশ হাসি মুখেই এটা মেনে নিতো। আর এই কারণেই হয়তো উনিও মাকে খুব ভালোবাসতেন। দুই বাড়ির মধ্যে ভালোই যাতায়াত ছিলো। পাড়ার অন্যান্য মহিলাদের দেখতাম মাকে ওনার থেকে দূরে থাকতে বলতো, মাকে সাবধান করে দিয়ে বলতো ওনার স্বভাব চরিত্র নাকি ভালো না। মা যদিও সেই সব কথা কানে নিতো না। আর আস্তে আস্তে ওনারদের পরিবারের সাথে আমাদের যেন একটা আত্মীয়তা হয়ে উঠেছিল। উনি মাঝে মাঝেই দুপুর বেলা আমাদের বাড়িতে এসে মায়ের সাথে গল্প করে যেতেন, মাও যেত ওনার বাড়িতে। ওদের গল্প নরমাল ভাবে শুরু হলেও সেটা শেষ পর্যন্ত সেক্সে গিয়ে থামতো। মা কে দেখতাম এতে বেশ লজ্জা পেলেও রীনা আন্টি বেশ স্বাভাবিক ভাবেই এইসব আলোচনা গুলো করতেন। আমার সেই সময় সদ্য সেক্সের বিষয়ে হাতে খড়ি হয়েছে। তাই আমিও এই বিষয় গুলো নিয়ে আলোচনা কানে এলে আমার কান গরম হয়ে যেত। সারা শরীরে যেন একটা শিহরণ খেলে যেতো। কিন্তু মা আমাকে সেই সময়ে বেডরুমে পাঠিয়ে দিতো, আর তারপরেই শুরু হতো ওদের সেক্সের আলোচনা। আর আসতে আসতে আমিও এটা বুঝতে পারতাম যে আমি বেডরুমে গেলেই ওদের মধ্যে রসালো গল্প শুরু হবে। উনি কখনো কখনো লুকিয়ে আনা কয়েকটা রঙিন ম্যাগজিন ও মাকে দিতো।

মা এইসব আলোচনায় লজ্জা পেলেও মনে মনে যে খুব এনজয় করতো সেটা মায়ের মুখ দেখেই বোঝা যেতো। আর রিনা আন্টিও সেটা খুব ভালো ভাবেই বুঝতে পারতো। ধীরে ধীরে ওদের আলোচনার মূল বিষয়ই যেন হয়ে দাড়ালো সেক্স।
[+] 5 users Like Merikamukmaa's post
Like Reply
#4
মাকে ভাইপো/ বোনপো দিয়ে চুদিয়ে নিন, আপডেট আরো বড়ো দিন।
Like Reply
#5
bhalo suru
Like Reply
#6
আর এখন মা অল্প হলেও যেন এতে পার্টিসিপেট করতে লাগলো। একদিন আমি লুকিয়ে ওদের আলোচনা শোনার সময় দেখলাম রীনা আন্টি সঙ্গে আনা প্যাকেটটা মায়ের হাতে দিয়ে বললো এটা তোর জন্যে আনলাম, রাতে বর কে পরে দেখাস আর কাল আমায় জানাস বরের কেমন লাগলো। মা প্যাকেটটা খুলে ভেতরের জিনিসটা দেখেই যেন বেশ লজ্জা পেয়ে বললো ইস রীনা দি আমি এসব পরিনা, তুমি এটা নিয়ে যাও। আমার খুব লজ্জা করছে। উনি বললেন ইস ঢঙ দেখো ঢেমনী মেয়ের, বরের সামনেই তো পড়বি তাতে এত লজ্জা কিসের। উল্টে দেখবি এতে দেখে বর কেমন আদর করে তোকে। তোকে নিজের বোনের মতো ভেবে এত আদর করিতো তাই দিন দিন তোর ঢঙ বেড়ে যাচ্ছে। এই কথা টা উনি বেশ ধমকের সুরেই বললো। মাও যেন এতে একটু ভয় পেয়ে বললো না না দিদি তুমি অমন ভাবে বলছো কেন, আসলে এসব কখনো পরিনিতো তাই একটু কেমন কেমন লাগছে। তুমি রাগ করোনা আমি ঠিক পরবো আর কাল তোমাকে জানাবো বর কি বললো। এতে ওনার মুখে একটু হাসি দেখা দিলো। এরপর উনি চলে গেলে মাকে দেখলাম প্যাকেটটা বেডরুমে এসে ওয়ার্ডরোবে ঢুকিয়ে রেখে দিলো। আমার এদিকে মনের ভেতরে উসখুস করছিলো যে উনি ওতে কি দিলো মাকে এটা জানার জন্যে। সেটা একমাত্র রাতেই জানা যাবে কিন্তু মা ওটা পড়লেও বেডরুমে বাবার সামনে পরবে আর আমি ঘুমই অন্য রুমে। কিছু একটা উপায় বের করতেই হবে এই ভেবে ভেবে সন্ধেটা কেটে গেলো। এর পর রোজকার মতন রুটিন লাইফ চলতে লাগলো। রাতে ৯ "টার দিকে এসে মা ডিনার সারার জন্যে ডেকে গেলো। আজ যেন একটু তাড়াতাড়িই ডিনার সেরে নিলাম আমরা। ৯.৩০ আমি বাবার সাথে ড্রইংরুমে বসে টিভি দেখছিলাম। মা কিচেনের কাজ ও যেন আজ একটু তাড়াতাড়িই সেরে এলো। আমাকে ড্রইংরুমে দেখেই নিজের রুমে গিয়ে শোবার জন্যে তাড়না দিতে লাগলেন। বাবা একবার মাকে এত তাড়াতাড়ি করার জন্যে বাধা দিতে গেলে মা বলে উঠলো না না রোজ রোজ লেট করে ঘুমোতে যায় আর এদিকে সকালে স্কুলে যাবার জন্য বাবুর ঘুম ভাঙ্গেনা। এতে বাবাও বলে উঠলো যাও বাবাই ঘুমিয়ে পর সকালে আবার স্কুলে যেতে হবে তো। আমাকে তাই অনিচ্ছা সত্ত্বেও নিজের রুমে যেতে হলো। আমি যেতে যেতেই শুনলাম মা বাবাকেও বললো এবার তুমিও টিভিটা বন্ধ করে বেডরুমে যাও।
[+] 8 users Like Merikamukmaa's post
Like Reply
#7
(26-10-2021, 02:10 AM)Merikamukmaa Wrote: যে সময়ের কথা বলছি তখন আমরা একটা ছোট শহরে ভাড়া বাড়িতে থাকতাম। আমাদের পরিবারে ৩ টে মাত্র প্রাণী। আমি সিদ্ধার্থ দত্ত(১২), মা কামিনী দত্ত(৩৩) আর বাবা সুদীপ দত্ত(৪৫)। বাবা চাকুরিজীবি। মা গৃহবধূ আর তাদের একমাত্র সন্তান আমি। আমি তখন ক্লাস ৭ এ পরি। আমার বাবা খুব শান্ত প্রকৃতির মানুষ, একটু রাশভারী স্বভাবের। কিন্তু বাবার কাছে আমি আজ পর্যন্ত সেই ভাবে বকা খাইনি কখনো। বাবা নিজের কাজ আর অবসর সময়ে বইয়ে মুখ গুজে থাকতেই ভালোবাসেন। মা একদম বাবার বিপরীত স্বভাবের। মা খুব প্রাণোচ্ছল, সব সময় হাসি খুশি থাকেন। সবার সাথেই খুব সহজেই মিশে যেতে পারেন। বাবা মা দুজনেই আমাকে খুব ভালোবাসেন। মা একটু বেশিই প্রশ্রয় দিয়ে এসেছেন আমায় ছোটবেলা থেকেই। তো এই ভাবেই আমাদের দিন কেটে যাচ্ছিলো বেশ ভালো ভাবেই। বাবার অফিস পাশের শহরে হওয়ায় বাবাকে সকাল সকাল বেরিয়ে যেতে হতো অফিসের জন্যে তাই বাড়ির বেশির ভাগ দায়িত্ব মা কেই সামলাতে হতো। যেমন আমার পড়াশোনা, কখন কি লাগবে সংসারে এই সব। বাবা রবিবার করে এক বারে বাজার করে রাখতো, তবু টুকটাক কিছু প্রয়োজন হলে মাকেই বাজার ঘাটে যেতে হতো। আর মা নিজে দাম দর করে জিনিসপত্র কিনতে ভালও বাসেন। আর মা bergening করতে উস্তাদ। বিশেষ করে পুরুষদের দুর্বলতা টা মা ভালোভাবেই বুঝতে পারেন আর সেটা কাজে লাগিয়ে নিজের রূপ যৌবনের ঝলক দেখিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে ঠিক দাম কমিয়ে নিতে পারেন। এটা যেন মায়ের কাছে খুব গর্ভের ব্যাপার। তার প্রতি পুরুষদের ঝুঁকতে দেখে মা মনে মনে খুব খুশি হন।

Amar maa k niye o cock old group sex chat korte chai...
Like Reply
#8
nice story
Like Reply
#9
আমি আমার রুমে এসে লাইট নিভিয়ে শুয়ে শুয়ে এটাই ভাবতে লাগলাম মা আজ এত তাড়াহুড়ো করছে কেন শোবার জন্যে। একটু বাদেই আমার রুমের ডোরটা অল্প খুলে মা উকি দিয়ে একবার আমাকে দেখে আবার ডোরটা চাপিয়ে দিয়ে চলে গেলো। তার কিছু বাদে আমি সাবধানে উঠে ডোরটা অল্প খুলে দেখি ড্রইংরুমের লাইট অফ শুধু নাইটলাম্প জলছে দেখে বুঝলাম বাবা মা বেডরুমে চলে গেছেন। আমি পা টিপে টিপে সাবধানে ড্রইংরুমে এসে বাবা মায়ের বেডরুমের দিকে পা বাড়িয়ে ডোরের কাছে গিয়ে বন্ধ দরজার ভেতরে আলো জ্বলছে দেখে বুঝলাম বাবা মা এখনো ঘুমোয়নি। আমি দরজায় কান পেতে ভেতরের কথা শোনার চেষ্টা করতে লাগলাম কিছুক্ষন কোনো কোথায় কানে এলোনা। কিছু বাদে ডোর খোলার শব্দ পেয়ে বুঝলাম এটাচ বাথরুম থেকে কেউ বের হলো। সাথে সাথেই মায়ের কথা শুনতে পেলাম। মা বাবাকে বললো এই বইটা রাখনা একবার এদিকে দেখো। বাবা বলে উঠলো বাহ এটা কবে কিনলে। মা বললো কিনিনি গিফট পেয়েছি। বাবা যেন একটু চমকে উঠে বললো গিফট! গিফট কে দিলো? মা হেসে বললো রিনাদি। বাবা বললো হা রিনাদিই পারে এসব গিফট দিতে। দারুন লাগছে কিন্তু তোমায় এতে। মা বললো সত্যি তোমার ভালো লেগেছে। বাবা বললো দারুন দারুন লাগছে এখন থেকে এমন ই পরো। মা হেসে বললো আমার তো খুব লজ্জা লাগছিল রীনা দি এমন ভাবে বললো না করতে পারলাম না। বাবা বললো ভালোই করেছ বারণ না করে, নাহলে আমি তোমাকে এমন ভাবে দেখতে পেতাম না। রিনাদির সাথে থেকে থেকে ওনার মতো একটু মর্ডান হবার চেষ্টা করতে পারতো। সত্যি উনি কিন্তু এই বয়সেও নিজেকে দারুন মেইনটেইন করেছেন। মা বললো হয়েছে এবার অন্যের বউ কে ছেড়ে নিজের বউকে একটু দেখতো।

আমি তাড়াতাড়ি আমার রুমে গিয়ে জলের বোতল টা নিয়ে এসে বেসিনে খালি করে ডোরে নক করে মাকে ডাকলাম। একটু বাদেই ডোর খুলে মা আমাকে দেখে যেন একটু নার্ভাস ভাবে জিগ্যেস করলো কি হয়েছে। আমি মা কে বোতলটা দিয়ে বললাম ঘুম ভেঙে জল খেতে গিয়ে দেখি তুমি জল দিতে ভুলে গেছো। মা আমার হাত থেকে বোতল টা নিয়ে বললো ঠিক আছে আমি ভরে দিচ্ছি। এই বলে মা কিচেনে চলে গেল। আমি দেখলাম মা একটা লাইট গ্রীন নাইটি পরে ছিলেন। স্লিভলেস যেটার দুটো ফিতে কাঁধের ওপর বাঁধা দু পাশে ফলে মায়ের পুরো বাহু দুটো উন্মুক্ত মায়ের বুকের কাছেও অনেকটা ডিপ হওয়াতে মায়ের দুধের খাঁজের হালকা আভাস পাওয়া যাচ্ছে। আর পেছন ফেরার সময় দেখলাম পেছনটাও বেশ ডিপ হওয়াতে মায়ের সাদা ব্রায়ের স্ট্র্যাপ টাও বেরিয়ে আছে কিছুটা। নাইটির লেংথটাও হাঁটুর একটু নিচ পর্যন্ত। মা কে নাইটি আগেও পড়তে দেখলেও এমন নাইটি এই প্রথম পড়তে দেখলাম মা কে। আর আমার সামনে এমন নাইটিতে আসতে মায়ের যেন বেশ একটু সংকোচ হচ্ছিলো। তাই মা কোনো মতে জল ভরে বোতলটা আমার হাতে দিয়ে বললো যাও এবার গিয়ে শুয়ে পরো। আমি রুমের দিকে যেতেই মা তাড়াতাড়ি বেডরুমে ঢুকে ডোর বন্ধ করে দিলো। আমি একটু বাদে আবার ওদের ডোরের বাইরে এসে দেখি লাইট অফ হয়ে গেছে। বেশ কিছুক্ষণ দাঁড়িয়েও কোনো কথা বার্তা না শুনে আমার রুমে গিয়ে শুয়ে পরলাম।
[+] 6 users Like Merikamukmaa's post
Like Reply
#10
ashadaran update!
Like Reply
#11
ভালোই এগোচ্ছে
Like Reply
#12
Carry on
Like Reply
#13
Till now it's boring, not yet extra marital affairs , boring.....
[+] 1 user Likes mitbiswas's post
Like Reply
#14
Bhalo hochhe aaro egiye jao
Like Reply
#15
When would you update??????????
[+] 1 user Likes mitbiswas's post
Like Reply
#16
This is the end of this story !!!!!!!!!
Take a glass of water and go to sleep.
Like Reply
#17
খুব ভালো লাগছে গল্পটা,,, তবে মায়ের এডভেঞ্চার অন্য পুরুষদের সাথে হলে জমবে ভালো
Like Reply
#18
আমার মায়ের পরকীয়া নিয়ে চ্যাট করতে চাই। তাই দিয়ে কেউ গল্প লিখতে চাইলে মেসেজ করুন আমায়। অনেক অনেক ইনসিডেন্ট আছে।
Like Reply
#19
Next part please
Like Reply
#20
(29-04-2023, 12:05 AM)Merikamukmaa Wrote: আমার মায়ের পরকীয়া নিয়ে চ্যাট করতে চাই। তাই দিয়ে কেউ গল্প লিখতে চাইলে মেসেজ করুন আমায়। অনেক অনেক ইনসিডেন্ট আছে।

Hii
Apnar telegram id den
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)