Thread Rating:
  • 12 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বয়ফ্রেন্ডের স্বপ্ন পূরণ
#1
আমার জীবনের একটা সত্যি ঘটনা লিখতে চলেছি। আমার মতন এক সুন্দরী শিক্ষিত অবিবাহিত নারীর, cuckold বয় ফ্রেন্ড এর সঙ্গে শারীরিক সম্পর্ক তে জড়িয়ে, বিছানায়  একাধিক পুরুষ সঙ্গ লাভের বাস্তব জীবনে ঘটা কাহিনী। 

এটি আমার লেখা প্রথম গল্প হবে। ভাল লাগলে উৎসাহ দেবেন। শীঘ্রই পোস্ট করছি।
[+] 5 users Like shash697's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
opekhay roilam apnar notun golper
[+] 2 users Like ronylol's post
Like Reply
#3
মনে হচ্ছে নতুন ধরনের একটা গল্প পেতে চলেছি আমরা। সেই সাথে একজন সাহসী মহিলা লেখককে। horseride
Like Reply
#4
গুড লাক
Like Reply
#5
(25-10-2021, 11:05 AM)shash697 Wrote: আমার জীবনের একটা সত্যি ঘটনা লিখতে চলেছি। আমার মতন এক সুন্দরী শিক্ষিত অবিবাহিত নারীর, cuckold বয় ফ্রেন্ড এর সঙ্গে শারীরিক সম্পর্ক তে জড়িয়ে, বিছানায়  একাধিক পুরুষ সঙ্গ লাভের বাস্তব জীবনে ঘটা কাহিনী। 

এটি আমার লেখা প্রথম গল্প হবে। ভাল লাগলে উৎসাহ দেবেন। শীঘ্রই পোস্ট করছি।

Heart Namaskar
[+] 1 user Likes BestOfBest's post
Like Reply
#6
নমস্কার বন্ধুরা,

আমার নাম শাশ্বতি। বয়স ২৬ বছর। এখন আমি আমেরিকার একটি ইউনিভার্সিটিতে phD করছি। Covid এর জন্য কলেজ এখন বন্ধ আছে আর হোস্টেলেও আমি একা আছি। তাই আপনাদের কে আমার জীবনের একটি সত্যি ঘটনা বলতে যাচ্ছি যেটা গত ২ বছর আগে আমার সাথে ঘটেছিল। যেটা আমার জীবন কে সম্পূূর্ণভাবে বদলে দেয়।

আমার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্ছি, দেখতে মধ্যবর্তী , গায়ে অল্প মেদ আছে যাকে বলে chubby প্রকিতির। শরীরের vital stat- 36-32-36 । আমার মাই গুলো বেশ সুন্দর , বড়, নরম আর খানিকটা ঝোলা এবং nipples অনেক বড় আর গোল।বলতে পারেন ভাল genetics এর দান। আমার বক্ষের এই সৌন্দর্যতার জন্য আমার কলেজে আমি বেশ প্রশংসিত ছিলাম আর ছেলেদের তো আমার ওগুলো দেখে অবস্থা খারাপ হয়ে যেত । আমি ছোটবেলা থেকেই modern পোশাক পড়তে বেশী comfortable feel করি। তাই জিন্স আর টপ ছাড়া অন্য কিছুই পরিনি কলেজে। সকালে ক্লাস থাকত তাই তাড়া হুড়োতে  অনেকদিনই ভিতরে কোন inner পরতে ভুলে যেতাম। আর আমার মাইগুলো দেখে অনেক ছেলেদেরই দারিয়ে যেত। কেউ কেউ তো আবার ক্লাসে বসেই আমাকে দেখতে দেখতে নাড়াত। কিন্তু আমি কোনদিন অন্য কোন ছেলের সাথে কিছু করিনি কারণ আমি তখন একজনের সাথে relation এ ছিলাম।

আমার বয়ফ্রেন্ডের নাম সৌম্য । উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্ছি । অল্প chubby প্রকিতির কিন্তু খুব cute। আমি যখন সৌম্যকে প্রথম দেখেছিলাম দেখেই crush খেয়ে গেছিলাম। প্রতিদিন শুধু ওর কথা ভাবতাম। যাইহোক আমাদের প্রেমের কথা আর আপনাদের বলছি না।

আমার বয়ফ্রেন্ড ও আমারই কলেজে পড়ত কিন্তু অন্য department এ । আর আমাদের কলেজে হোস্টেলগুলো সব co-ed  ছিল মানে ছেলে আর মেয়ে একসাথেই থাকতো। যদিও ছেলে আর মেয়েদের পার্ট টা আলাদা ছিল। 

আমারা দুজনেই sexually খুব active ছিলাম। সৌম্যোর বাড়াটা  ৬ ইঞ্চি লম্বা, আর মাথাটা মোটা আর গোল। সৌম্য একটুতেই খুব excited হয়ে যেত আর বাড়াটা খাড়া হয়ে যেত যেটা সেক্সে গিয়ে শেষ হত। আমাদের দুজনেরই ওড়াল সেক্স খুব ভাল লাগত , মাঝে মাঝে সেক্স না করে শুধু ওড়াল করেই একে ওপরের মাল বার করতাম। প্রতিদিনই কলেজের পর আমারা খুব সেক্স করতাম হোস্টেলে ফিরে। আর রবিবার গুলো কলেজ বন্ধ থাকার জন্য আরও বেশী করে হতো। একসাথে লাঞ্চ , ডিনার ও করতে যেতাম, একসাথে শপিং করতাম, মাঝে মাঝে রান্নাও করতাম। বলতে পারেন আমরা লিভে ইন এই থাকতাম।

এরম করে খুবই ভাল কাটছিল আমাদের জীবন।সৌম্য বয় ফ্রেন্ড হিসেবে ঠিক থাক হলেও ওর একটাই প্রব্লেম ছিল ও মাত্রারিক্ত পর্ণ আলকোহিক ছিল। ওর কাছে সব সময় বিদেশি hd পর্ণ ভিডিও র কালেকশন থাকতো। ওর সাথে  থাকতে থাকতে আমারও ভালই পর্ণ ভিডিও দেখবার অভ্যাস এসে গেছিল। শুধু পর্ণ দেখলে না হয় কথা ছিল। সৌম্য পর্ণ ভিডিও টে দেখা প্রতিটা এলিমেন্ট আমাদের শারীরিক সম্পর্কে এপ্লাই করবার প্রয়াস করতো। আমি আপত্তি করলেও শুনত না। সৌম্যর সবচে প্রিয় পর্ণ catagory ছিল cuckold husband এর porn আর গ্রুপ সেক্স। এত দেখত যে একটা ফ্যান্টাসি তৈরি করে ফেলেছিল এগুলো real লাইফ এ করার। কিন্তু সেগুলো যে আমার সাথে করবে প্ল্যান করছে সেই ব্যাপারে আমার কোন idea ই ছিল না। আর ভয়ে আমাকেও কোনদিন বলেনি কারণ ও জানে আমি এসব কনোদিন মেনে নেব না

সৌম্য এইসব আমার সাথে করবে ভেবেই ওর মাথায় রক্ত উঠে যেত। তাই ও একদিন ঠিক করে ফেলল যে ও তার কল্পনার বাস্তবায়ন করবে। তাই আমার অজান্তেই desihookup বলে একটা ডেটিং সেক্স পার্টনার খুজবার অ্যাপএ প্রোফাইল খুলে ফেলল। ওখানে আমার fake নাম কিন্তু রিয়াল ছবি দিয়ে একটা হট প্রোফাইল বানাল আর প্রধান criteria দিল hot, tall, good phisque এর ছেলেদের পছন্দ। যেটা বাস্তবে সত্যি আমার ভাল লাগে আর আমায় turn on করে।

প্রোফাইল খোলার কিছুক্ষণের ভিতরেই প্রছুর আবেদন এল। অনেকের সাথে সৌম্যের আলাপ হল , শেষে ১ সপ্তাহ পর দুটো ছেলেকে ওর পছন্দ হল। ঠিক যেমন আমার পছন্দ তেমনই। একজনের নাম দেবেশ আর একজনের নাম পলাশ। দেবেশের উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি , রঙ ডার্ক ,একটা  gym এর instructor,পুরো gym করা শরীর আর দেখতেও সেরমই handsome আর পলাশের ও ওর মতই শরীরের গঠন, উচ্চতা ৬ ফুট ফর্শা আর নিয়মিত ফুটবল খেলে। 

সৌম্য ঠিক করল ওদের সাথে আগে দেখা করে  আলাপ করবে। তাই একদিন সৌম্য আমায় না জানিয়ে কলেজ bunk দিয়ে ঠিক করল ওদের সাথে দেখা করতে যাবে।তাই ওরা mutually ঠিক করল সামনের একটা cafe তে সকলে মিট করবে। দুপুর ১২ টার সময় সবাই ওই  cafe টাতে উপস্থিত হল।

সৌম্যর ওদের দুজনকে দেখেই খুব পছন্দ হল, যেমন আশা করেছিল তার থেকেও ভাল। বেশ কিছুক্ষণ ধরে নানারকম গল্প করল ওরা। নিজেদের আর আমার বেক্তিগত  জীবন নিয়ে সব আলোচনা করল। মনে মনেই ওদের কে আমার জন্য ঠিক করে ফেলল সৌম্য। এবার দেবেশ আর পলাশ ও আমাকে দেখতে চাইল। সৌম্য তখন ওর ফোনে তোলা আমার কিছু ছবি ওদের দেখাতে থাকল। দেখতে দেখতে ওরা বলল 'হাঁ দেখতে তো বেশ মিষ্টি র ফিগার টাও বেশ ভাল' and we like chubby girls cause they are good in bed।

 এরমই দেখতে দেখতে হটাতই আমার একটা ন্যুড ছবি ওরা দেখে ফেলে। যেটা সৌম্য আমার অজান্তেই সাইড থেকে তুলেছিল। ছবি টাতে আমি পুরো ল্যাঙটো আর সৌম্যের বাড়াটা মুখে নিয়ে একমনে চুষছি আর সৌম্য আমার মাথাটাকে দুহাত দিয়ে ধরে আছে। ছবিটা দেখে দুজনের মাথায় আগুন চড়ে গেল। দেবেশ সৌম্যকে বলল ' কি দারুন ছবি তুলেছিস রে, শাশ্বতি তো পুরো তৈরি মাল। যেমন মাই আর তেমন ওর গোটা শরীর। থাপানোড় জন্য পুরো  perfect body।  উফফ ওকে দেখেই তো আমার চুদতে ইচ্ছা করছে।' সৌম্য কিছু বলল না শুধু একটা মুচকি হাসল। 

পাশ থেকে তখন পলাশ বলে উঠল ' ওর যা শরীর একজনে ওকে সুখ দিতে পারবে না, ওকে চরমসুখ দিতে ২-৩ জন তো লাগবেই। তখন সৌম্য বলল ' হাঁ ঐ জন্যই তো তোদের কে ডাকা। আমি ওর সাথে  নিয়মিত সেক্স করি, মাঝে মাঝে তো দিনে ৩-৪ বারও করি, কিন্তু কখনই ওকে  orgasm দিতে পারিনি। এমনকি squirt ও ওর হাতে গোনা কয়েকবারই হয়েছে। তাই সব কিছু করলেও শেষে মনে হয় জেন কিছু বাকি রয়ে গেল। আর তাছাড়া আমার অনেকদিনের ফ্যান্টাসি যে cuckold আর গ্রুপ সেক্স করার আর শাশ্বতিকে চরমসুখ দেবার। 

দেবেশ তখন সৌম্যর হাতে হাত রেখে বলল 'চিন্তা করিস না, আমরা তো আছি, শাশ্বতিকে এতো সুখ দেব ও তকে ছেড়ে আমাদের কাছে চলে আসবে'। বলে জরে হেসে উঠল। ওদের সঙ্গে সৌম্যও হেসে ফেলল।
 
শেষে ৩ জনে ঠিক করলো পরের শনিবার তাহলে সবাই একসাথে encounter করবে আর ঐদিন সৌম্যর ও জন্মদিন ফলে দারুন মজা হবে। তখন পলাশ জিজ্ঞেস করল ' কিন্তু হবে কি করে , শাশ্বতি তো আমাদেরকে অনুমতি দেবে না এসব করতে আর তাছাড়া ও তো আমাদের কে চেনেও না।

সৌম্য তখন বলল' আমি সব প্ল্যান করে রেখেছি, পুরো প্ল্যান টা শোন । শনিবার তোরা আগে এসে আমার ঘরে কোথাও লুকিয়ে পরবি, সেটা বাথরুম ও হতে পারে বা খাটের তোলায় যেখানে সুবিধা হবে । তারপর আমি শাশ্বতিকে ডাকব আমার রুমে। আর ঐদিন যেহেতু আমার জন্মদিন তাই শাশ্বতি কে বলব যে আজ আমি কিছু অন্যরকম করতে চাই যেমন ধর ঐ fifty shades of grey তে ছিল, চোখ bilndfold করে, হাত দুটো handcuff দিয়ে বেঁধে এরম ধরণের কিছু, আর তারপর তোরা আস্তে আস্তে ওখান থেকে বেরোবি। দিয়ে একে একে শুরু করব।

সৌম্যর প্ল্যানটা শোনার পর দেবেশ বলল ' কিন্তু এতে খুব রিস্ক আছে , শাশ্বতি তোর শরীরটাকে খুব ভাল করে চেনে, তোর শরীরের স্পর্শ , তোর মুখের স্বাদ , তোর কিস করার পদ্ধতি, তোর বাড়ার স্বাদ, তোর বাড়া ওর গুদে ঢোকার পরের অনুভূতি সবই ওর খুব ভাল করে জানা। তুই যাই করিস না কেন ও কিন্তু ঠিক বুঝে যাবে। 

সৌম্য তখন বলল ' হাঁ জানি রিস্ক আছে কিন্তু সাবধানতার সাথে এগোলে মনে হয়না ও বুঝতে পারবএ। আর কিভাবে আমরা এগোবো সেটা ঐদিন তোরা আসার পর বলে দেব।

দেবেশ আর পলাশ তো আনন্দের সাথে রাজি হয়ে গেলো। আর তাছাড়া এরম সুজোগ কে হাতছাড়া করে।

শনিবার আস্তে আর মোটে একদিন বাকি। এরই মাঝে সৌম্য ওদের সাথে অনেকবারই ফোনে আর টেক্সটে কথা বলেছে ওদের প্ল্যান নিয়ে। মাঝে মাঝে আমার সামনেই ওরা কথা বলত একটু দূরে গিয়ে আর আমি জিজ্ঞেস করলে বলত এই একটা বন্ধু কল করেছিল, আর ছেলে বলে আমিও কিছু মাথা ঘামাতাম না।

এরপর আমার জীবনে এল সেই রেড লেটার ডে। ৩ বন্ধুর এতদিনের অপেক্ষা আজ শেষ হবে। 

শনিবার সকাল হতেই আমি সৌম্যর রুমে চলে গেলাম।ও দরজা খুলতেই আমি ওকে জরিয়ে ধরে বললাম ' Happy birthday baby, wish you many many happy returns of the day' । এটা বলেই ওকে জরিয়ে ধরে কিস করতে লাগলাম। ওর নিচের ঠোঁট টাকে পুরো মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম আর ও আমার ওপরের ঠোঁট টাকে মুখে নিলো। এই ভাবে কিছুক্ষণ কিস করতে করতেই ও আমার পোঁদের ওপর দুটো হাত রাখল আর জোরে জোরে আমার পোঁদ দলতে থাকল। আমিও দুটো হাত দিয়ে ওর মাথাটাকে জড়িয়ে ধরে একমনে ওকে কিস করছি আর ওর মুখের স্বাদ নিচ্ছি।

আমরা দুজনে একই হোস্টেলে থাকতাম আর আমাদের দুজনের রুম ও খুব কাছাকাছি। তাই ওর রুমে আসার সময় কোন ব্রা , প্যান্টি পরিনি শুধু ঘরে পড়ার একটা টপ আর পাতলা একটা শর্টস পরেই এসেছিলাম।

এভাবেই কিস করতে করতে কিছুটা পর সৌম্য আমার টপ আর শর্টস টা খুলে ছুড়ে ফেলে দিল আর আমায় পুরো ল্যাঙট করে দিল। এখন ও আমায় কিস করছে আর আমার পোঁদগুলো আরও জোরে টিপছে আর মাঝে মাঝে spank করছে, যেটা আমার বেশ ভালই লাগে। আমরা একে ওপর কে এত জোরে জোরে কিস করছি যে আমাদের দুজনের ঠোঁট পুরো লাল হয়ে গেছে। আমি ওর ঠোঁট গুলো মাঝে মাঝে কামরেও দিচ্ছি, ও বারণ করলেও আমি শুনছি না। যেন আমরা একে অন্যকে আজই পুরো খেয়ে ফেলব। এরম করতে করতে আমরা দুজনেই খুব গরম হয়ে উঠলাম।
আমার খোলা গায়ের সাথে ওর জামার স্পর্শ আমার ভাল লাগছিল না। তাই আমিও ওর জামা প্যান্ট খুলে ছুড়ে ফেলে দিলাম আর ওকেও পুরো ল্যাঙট করে দিলাম। ওর প্যান্ট খুলতেই দেখি ওর ৬ ইঞ্চির বাড়াটা পুরো খাড়া হয়ে দাড়িয়ে আছে। একে রাতের আজ দারুন প্ল্যান তার ওপর এরম wild কিস, খাড়া হওয়াটাই স্বাভাবিক।

আমি- কিরে আমার ছোট্ট সোনাটা পুরো জেগে উঠেছে। কি চায় ও।
সৌম্য- ও তোর ছোঁয়া পেতে চাই, তোর মুখের স্বাদ নিতে চাই।
 আমি- তাই ...ঠিক তাই হবে,,আমার সোনাকে খুশি না করলে আমিও খুশি হবোনা।

বলেই আবার আমরা আগের মত কিস করতে থাকলাম ল্যাঙট হয়ে। এখন সৌম্য ওর ডানহাত টা আমার মাইতে আর বাঁহাতটা আমার পোঁদে রেখে টিপতে থাকল। পুরো ময়দা মাখার মত কোরে  পোঁদ আর মাই টিপে যাচ্ছে। আর আমিও আমার ডানহাতটা দিতে ওর বাড়াটা আর বাঁহাত দিয়ে ওর মাথাটা সক্ত করে চেপে ধরলাম আর একে অপরকে ডীপ কিস করতে থাকলাম। 

এতে আমরা দুজনেই আরও excited হয়ে গেলাম। সৌম্যর বাড়াটা আমার ছোঁয়ায় পুরো আগুনের মত গরম হয়ে গেছে আর বাড়ার মাথাটাও অল্প চটচট করছে, বুজলাম ওর কিছুটা pre-cum বেরিয়েছে। ইচ্ছা করছিলো ওটার স্বাদ নিতে কিন্তু নিজেকে আটকে  রাখলাম। এদিকে আমিও বেশ গরম হয়ে গেছি। আমার দুটো nipple ই শক্ত আর বড় হয়ে গেছে আর গুদের ভিতরটাও ভিজে গেছে। এইরম প্রায় ২০ মিনিট ধরে একে ওপরের শরীর নিয়ে খেলতে খেলতে কিস করলাম। 

এরপর সৌম্য বলল ' শাশ্বতি এবার আমারটা মুখে নিয়ে ভাল করে চোষ , আমায় একটু ঠাণ্ডা কর।'
আমিও চাইছিলাম ওর বাড়াটা চুষতে। তাই আর দেরি না করে হাঁটু গেরে নিছে বসলাম। ওর বাড়াটা পুরো আমার মুখের সামনে, আর ওর বাড়ার সুস্বাদু গন্ধ আমার নাকে আসছে। আমি সৌম্যর মুখের দিকে তাকিয়ে হাল্কা করে ওর বাড়ার মাথায় একটা কিস করলাম। আমি ওর বাড়ার দিকে ভাল করে তাকিয়ে আছি আর গন্ধ নিছি, কিন্তু হাত দিয়ে ধরছি না বা মুখেও নিচ্ছি না। এতে সৌম্য আরও  বিরক্ত হচ্ছে। 

আমায় বলল' বাবু এইভাবে আমায় tease করিস না, চোষনা আমার টা, আমি পারছি না আর।
বলেই ও বাড়াটা হাত দিয়ে ধরে আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। 
ওর বাড়াটা আমার মুখের ভিতর পুরো গরম রডের মত লাগছে। সৌম্য আরামে চোখ বন্ধ করে নিল, আর নিচে আমি ওর বাড়াটা মন দিয়ে চুষে যাচ্ছি। আমি একহাত দিয়ে ওর বাড়াটা ধরে রেখেছি আর অন্য হাত দিয়ে ওর বলস গুলো দলে দিচ্ছি। সৌম্য শুধু এখন মুখ দিয়ে আহহহহ, উফফফ, ইসশসস আওয়াজ করছে আরামে। আর আমিও ওকে সুখ দিয়ে চুষছি যেন কোন সুস্বাদু খাবার। 

এবার সৌম্য দুহাত দিয়ে আমার মাথাটাকে চেপে ধরল আর পুরো বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আর এভাবেই ও কোমর নাড়িয়ে নাড়িয়ে ওর পুরো বাড়াটা আমার ঢোকাছে আর বার করছে। আর আমিও হাত দিয়ে ওর থাইগুলো ধরে আছি। এভাবেই ও আমার মুখে ঢোকাছে আর বার করছে ঢোকাছে আর বার করছে আর আমিও ওর বাড়ার মুখথাপ খাচ্ছি। 

এরম কিছুক্ষণ চলার পর সৌম্য জোরে চিৎকার করে উঠল আর আমার মুখে ওর ঘন মাল বার করে দিল। আমার মুখ এখন পুরো সৌম্যর মালে ভর্তি। 
আমি ওর মালটা মুখে রেখেই কিছুক্ষণ শুধু ওটার স্বাদ নিলাম। আর তারপর একবারে পুরো মালটা খেয়ে নিলাম। সত্যি কথা বলতে সৌম্যর মাল খেতে আমার ভালই লাগে। প্রথমদিকে ইচ্ছা না করলেও এখন বেশ মজা করেই খাই। সৌম্য কোনদিনই condom পরে সেক্স করে না, আর আমারও ভাল লাগেনা condom। যারা একবার without condom এর নেশা পেয়ে যাবে তারা কোনদিনই condom পড়তে চাইবে না। তাই সৌম্য মাল বেরনোর আগে গুদ থেকে বার করে নেয় আর আমার মুখে আউট করে।

যাইহোক বিছানায় শুয়ে আমি সৌম্য কে বললাম কেমন লাগল সকালের birthday present.

সৌম্য- দারুন সোনা, এরম উপহার তো আমি রজই পাই , এ আর নতুন কি। কিন্তু আজ আমি সন্ধ্যের জন্য দারুন কিছু surprise প্ল্যান করে রেখেছি, তুই শুধু গুদের চুলগুলো কেটে রাখিস। খুব ফান করব আজ।
আমি- বাহ দারুন তো। ঠিকাছে আমি পুরো clean shave করে রাখব।

বলে দুজনে একে অপরকে জড়িয়ে সুয়ে পড়লাম।

 আর আমি মনে মনে খুব excited থাকলাম ওর surprise এর জন্য।






পরবর্তী অধ্যায় খুব শীঘ্রই প্রকাশিত হবে….

গল্পটা কেমন লাগল কমেন্টে জানান।
[+] 8 users Like shash697's post
Like Reply
#7
(28-10-2021, 01:00 AM)shash697 Wrote: নমস্কার বন্ধুরা,

আমার নাম শাশ্বতি। বয়স ২৬ বছর। এখন আমি আমেরিকার একটি ইউনিভার্সিটিতে phD করছি। Covid এর জন্য কলেজ এখন বন্ধ আছে আর হোস্টেলেও আমি একা আছি। তাই আপনাদের কে আমার জীবনের একটি সত্যি ঘটনা বলতে যাচ্ছি যেটা গত ২ বছর আগে আমার সাথে ঘটেছিল। যেটা আমার জীবন কে সম্পূূর্ণভাবে বদলে দেয়।

গল্পটা শুরু করার আগে আমি নিজের আর আমার এক্স-বয়ফ্রেন্ডের ব্যাপারে কিছু details বলেদি আপনাদের।

আমার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্ছি, দেখতে মধ্যবর্তী , গায়ে অল্প মেদ আছে যাকে বলে chubby প্রকিতির। শরীরের vital stat- 36-32-36 । আমার মাই গুলো বেশ সুন্দর , বড়, নরম আর খানিকটা ঝোলা এবং nipples অনেক বড় আর গোল।বলতে পারেন ভাল genetics এর দান। আমার বক্ষের এই সৌন্দর্যতার জন্য আমার কলেজে আমি বেশ প্রশংসিত ছিলাম আর ছেলেদের তো আমার ওগুলো দেখে অবস্থা খারাপ হয়ে যেত । আমি ছোটবেলা থেকেই modern পোশাক পড়তে বেশী comfortable feel করি। তাই জিন্স আর টপ ছাড়া অন্য কিছুই পরিনি কলেজে। সকালে ক্লাস থাকত তাই তাড়া হুড়োতে  অনেকদিনই ভিতরে কোন inner পরতে ভুলে যেতাম। আর আমার মাইগুলো দেখে অনেক ছেলেদেরই দারিয়ে যেত। কেউ কেউ তো আবার ক্লাসে বসেই আমাকে দেখতে দেখতে নাড়াত। কিন্তু আমি কোনদিন অন্য কোন ছেলের সাথে কিছু করিনি কারণ আমি তখন একজনের সাথে relation এ ছিলাম।

আমার বয়ফ্রেন্ডের নাম সৌম্য । উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্ছি । অল্প chubby প্রকিতির কিন্তু খুব cute। আমি যখন সৌম্যকে প্রথম দেখেছিলাম দেখেই crush খেয়ে গেছিলাম। প্রতিদিন শুধু ওর কথা ভাবতাম। যাইহোক আমাদের প্রেমের কথা আর আপনাদের বলছি না।

আমার বয়ফ্রেন্ড ও আমারই কলেজে পড়ত কিন্তু অন্য department এ । আর আমাদের কলেজে হোস্টেলগুলো সব co-ed  ছিল মানে ছেলে আর মেয়ে একসাথেই থাকতো। যদিও ছেলে আর মেয়েদের পার্ট টা আলাদা ছিল। 

আমারা দুজনেই sexually খুব active ছিলাম। সৌম্যোর বাড়াটা  ৬ ইঞ্চি লম্বা, আর মাথাটা মোটা আর গোল। সৌম্য একটুতেই খুব excited হয়ে যেত আর বাড়াটা খাড়া হয়ে যেত যেটা সেক্সে গিয়ে শেষ হত। আমাদের দুজনেরই ওড়াল সেক্স খুব ভাল লাগত , মাঝে মাঝে সেক্স না করে শুধু ওড়াল করেই একে ওপরের মাল বার করতাম। প্রতিদিনই কলেজের পর আমারা খুব সেক্স করতাম হোস্টেলে ফিরে। আর রবিবার গুলো কলেজ বন্ধ থাকার জন্য আরও বেশী করে হতো। একসাথে লাঞ্চ , ডিনার ও করতে যেতাম, একসাথে শপিং করতাম, মাঝে মাঝে রান্নাও করতাম। বলতে পারেন আমরা লিভে ইন এই থাকতাম।

এরম করে খুবই ভাল কাটছিল আমাদের জীবন।সৌম্য বয় ফ্রেন্ড হিসেবে ঠিক থাক হলেও ওর একটাই প্রব্লেম ছিল ও মাত্রারিক্ত পর্ণ আলকোহিক ছিল। ওর কাছে সব সময় বিদেশি hd পর্ণ ভিডিও র কালেকশন থাকতো। ওর সাথে  থাকতে থাকতে আমারও ভালই পর্ণ ভিডিও দেখবার অভ্যাস এসে গেছিল। শুধু পর্ণ দেখলে না হয় কথা ছিল। সৌম্য পর্ণ ভিডিও টে দেখা প্রতিটা এলিমেন্ট আমাদের শারীরিক সম্পর্কে এপ্লাই করবার প্রয়াস করতো। আমি আপত্তি করলেও শুনত না। সৌম্যর সবচে প্রিয় পর্ণ catagory ছিল cuckold husband এর porn আর গ্রুপ সেক্স। এত দেখত যে একটা ফ্যান্টাসি তৈরি করে ফেলেছিল এগুলো real লাইফ এ করার। কিন্তু সেগুলো যে আমার সাথে করবে প্ল্যান করছে সেই ব্যাপারে আমার কোন idea ই ছিল না। আর ভয়ে আমাকেও কোনদিন বলেনি কারণ ও জানে আমি এসব কনোদিন মেনে নেব না

সৌম্য এইসব আমার সাথে করবে ভেবেই ওর মাথায় রক্ত উঠে যেত। তাই ও একদিন ঠিক করে ফেলল যে ও তার কল্পনার বাস্তবায়ন করবে। তাই আমার অজান্তেই desihookup বলে একটা ডেটিং সেক্স পার্টনার খুজবার অ্যাপএ প্রোফাইল খুলে ফেলল। ওখানে আমার fake নাম কিন্তু রিয়াল ছবি দিয়ে একটা হট প্রোফাইল বানাল আর প্রধান criteria দিল hot, tall, good phisque এর ছেলেদের পছন্দ। যেটা বাস্তবে সত্যি আমার ভাল লাগে আর আমায় turn on করে।

প্রোফাইল খোলার কিছুক্ষণের ভিতরেই প্রছুর আবেদন এল। অনেকের সাথে সৌম্যের আলাপ হল , শেষে ১ সপ্তাহ পর দুটো ছেলেকে ওর পছন্দ হল। ঠিক যেমন আমার পছন্দ তেমনই। একজনের নাম দেবেশ আর একজনের নাম পলাশ। দেবেশের উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি , রঙ ডার্ক ,একটা  gym এর instructor,পুরো gym করা শরীর আর দেখতেও সেরমই handsome আর পলাশের ও ওর মতই শরীরের গঠন, উচ্চতা ৬ ফুট ফর্শা আর নিয়মিত ফুটবল খেলে। 

সৌম্য ঠিক করল ওদের সাথে আগে দেখা করে  আলাপ করবে। তাই একদিন সৌম্য আমায় না জানিয়ে কলেজ bunk দিয়ে ঠিক করল ওদের সাথে দেখা করতে যাবে।তাই ওরা mutually ঠিক করল সামনের একটা cafe তে সকলে মিট করবে। দুপুর ১২ টার সময় সবাই ওই  cafe টাতে উপস্থিত হল।

সৌম্যর ওদের দুজনকে দেখেই খুব পছন্দ হল, যেমন আশা করেছিল তার থেকেও ভাল। বেশ কিছুক্ষণ ধরে নানারকম গল্প করল ওরা। নিজেদের আর আমার বেক্তিগত  জীবন নিয়ে সব আলোচনা করল। মনে মনেই ওদের কে আমার জন্য ঠিক করে ফেলল সৌম্য। এবার দেবেশ আর পলাশ ও আমাকে দেখতে চাইল। সৌম্য তখন ওর ফোনে তোলা আমার কিছু ছবি ওদের দেখাতে থাকল। দেখতে দেখতে ওরা বলল 'হাঁ দেখতে তো বেশ মিষ্টি র ফিগার টাও বেশ ভাল' and we like chubby girls cause they are good in bed।

 এরমই দেখতে দেখতে হটাতই আমার একটা ন্যুড ছবি ওরা দেখে ফেলে। যেটা সৌম্য আমার অজান্তেই সাইড থেকে তুলেছিল। ছবি টাতে আমি পুরো ল্যাঙটো আর সৌম্যের বাড়াটা মুখে নিয়ে একমনে চুষছি আর সৌম্য আমার মাথাটাকে দুহাত দিয়ে ধরে আছে। ছবিটা দেখে দুজনের মাথায় আগুন চড়ে গেল। দেবেশ সৌম্যকে বলল ' কি দারুন ছবি তুলেছিস রে, শাশ্বতি তো পুরো তৈরি মাল। যেমন মাই আর তেমন ওর গোটা শরীর। থাপানোড় জন্য পুরো  perfect body।  উফফ ওকে দেখেই তো আমার চুদতে ইচ্ছা করছে।' সৌম্য কিছু বলল না শুধু একটা মুচকি হাসল। 

পাশ থেকে তখন পলাশ বলে উঠল ' ওর যা শরীর একজনে ওকে সুখ দিতে পারবে না, ওকে চরমসুখ দিতে ২-৩ জন তো লাগবেই। তখন সৌম্য বলল ' হাঁ ঐ জন্যই তো তোদের কে ডাকা। আমি ওর সাথে  নিয়মিত সেক্স করি, মাঝে মাঝে তো দিনে ৩-৪ বারও করি, কিন্তু কখনই ওকে  orgasm দিতে পারিনি। এমনকি squirt ও ওর হাতে গোনা কয়েকবারই হয়েছে। তাই সব কিছু করলেও শেষে মনে হয় জেন কিছু বাকি রয়ে গেল। আর তাছাড়া আমার অনেকদিনের ফ্যান্টাসি যে cuckold আর গ্রুপ সেক্স করার আর শাশ্বতিকে চরমসুখ দেবার। 

দেবেশ তখন সৌম্যর হাতে হাত রেখে বলল 'চিন্তা করিস না, আমরা তো আছি, শাশ্বতিকে এতো সুখ দেব ও তকে ছেড়ে আমাদের কাছে চলে আসবে'। বলে জরে হেসে উঠল। ওদের সঙ্গে সৌম্যও হেসে ফেলল।
 
শেষে ৩ জনে ঠিক করলো পরের শনিবার তাহলে সবাই একসাথে encounter করবে আর ঐদিন সৌম্যর ও জন্মদিন ফলে দারুন মজা হবে। তখন পলাশ জিজ্ঞেস করল ' কিন্তু হবে কি করে , শাশ্বতি তো আমাদেরকে অনুমতি দেবে না এসব করতে আর তাছাড়া ও তো আমাদের কে চেনেও না।

সৌম্য তখন বলল' আমি সব প্ল্যান করে রেখেছি, পুরো প্ল্যান টা শোন । শনিবার তোরা আগে এসে আমার ঘরে কোথাও লুকিয়ে পরবি, সেটা বাথরুম ও হতে পারে বা খাটের তোলায় যেখানে সুবিধা হবে । তারপর আমি শাশ্বতিকে ডাকব আমার রুমে। আর ঐদিন যেহেতু আমার জন্মদিন তাই শাশ্বতি কে বলব যে আজ আমি কিছু অন্যরকম করতে চাই যেমন ধর ঐ fifty shades of grey তে ছিল, চোখ bilndfold করে, হাত দুটো handcuff দিয়ে বেঁধে এরম ধরণের কিছু, আর তারপর তোরা আস্তে আস্তে ওখান থেকে বেরোবি। দিয়ে একে একে শুরু করব।

সৌম্যর প্ল্যানটা শোনার পর দেবেশ বলল ' কিন্তু এতে খুব রিস্ক আছে , শাশ্বতি তোর শরীরটাকে খুব ভাল করে চেনে, তোর শরীরের স্পর্শ , তোর মুখের স্বাদ , তোর কিস করার পদ্ধতি, তোর বাড়ার স্বাদ, তোর বাড়া ওর গুদে ঢোকার পরের অনুভূতি সবই ওর খুব ভাল করে জানা। তুই যাই করিস না কেন ও কিন্তু ঠিক বুঝে যাবে। 

সৌম্য তখন বলল ' হাঁ জানি রিস্ক আছে কিন্তু সাবধানতার সাথে এগোলে মনে হয়না ও বুঝতে পারবএ। আর কিভাবে আমরা এগোবো সেটা ঐদিন তোরা আসার পর বলে দেব।

দেবেশ আর পলাশ তো আনন্দের সাথে রাজি হয়ে গেলো। আর তাছাড়া এরম সুজোগ কে হাতছাড়া করে।

শনিবার আস্তে আর মোটে একদিন বাকি। এরই মাঝে সৌম্য ওদের সাথে অনেকবারই ফোনে আর টেক্সটে কথা বলেছে ওদের প্ল্যান নিয়ে। মাঝে মাঝে আমার সামনেই ওরা কথা বলত একটু দূরে গিয়ে আর আমি জিজ্ঞেস করলে বলত এই একটা বন্ধু কল করেছিল, আর ছেলে বলে আমিও কিছু মাথা ঘামাতাম না।

এরপর আমার জীবনে এল সেই রেড লেটার ডে। ৩ বন্ধুর এতদিনের অপেক্ষা আজ শেষ হবে। 

শনিবার সকাল হতেই আমি সৌম্যর রুমে চলে গেলাম।ও দরজা খুলতেই আমি ওকে জরিয়ে ধরে বললাম ' Happy birthday baby, wish you many many happy returns of the day' । এটা বলেই ওকে জরিয়ে ধরে কিস করতে লাগলাম। ওর নিচের ঠোঁট টাকে পুরো মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম আর ও আমার ওপরের ঠোঁট টাকে মুখে নিলো। এই ভাবে কিছুক্ষণ কিস করতে করতেই ও আমার পোঁদের ওপর দুটো হাত রাখল আর জোরে জোরে আমার পোঁদ দলতে থাকল। আমিও দুটো হাত দিয়ে ওর মাথাটাকে জড়িয়ে ধরে একমনে ওকে কিস করছি আর ওর মুখের স্বাদ নিচ্ছি।

আমরা দুজনে একই হোস্টেলে থাকতাম আর আমাদের দুজনের রুম ও খুব কাছাকাছি। তাই ওর রুমে আসার সময় কোন ব্রা , প্যান্টি পরিনি শুধু ঘরে পড়ার একটা টপ আর পাতলা একটা শর্টস পরেই এসেছিলাম।

এভাবেই কিস করতে করতে কিছুটা পর সৌম্য আমার টপ আর শর্টস টা খুলে ছুড়ে ফেলে দিল আর আমায় পুরো ল্যাঙট করে দিল। এখন ও আমায় কিস করছে আর আমার পোঁদগুলো আরও জোরে টিপছে আর মাঝে মাঝে spank করছে, যেটা আমার বেশ ভালই লাগে। আমরা একে ওপর কে এত জোরে জোরে কিস করছি যে আমাদের দুজনের ঠোঁট পুরো লাল হয়ে গেছে। আমি ওর ঠোঁট গুলো মাঝে মাঝে কামরেও দিচ্ছি, ও বারণ করলেও আমি শুনছি না। যেন আমরা একে অন্যকে আজই পুরো খেয়ে ফেলব। এরম করতে করতে আমরা দুজনেই খুব গরম হয়ে উঠলাম।
আমার খোলা গায়ের সাথে ওর জামার স্পর্শ আমার ভাল লাগছিল না। তাই আমিও ওর জামা প্যান্ট খুলে ছুড়ে ফেলে দিলাম আর ওকেও পুরো ল্যাঙট করে দিলাম। ওর প্যান্ট খুলতেই দেখি ওর ৬ ইঞ্চির বাড়াটা পুরো খাড়া হয়ে দাড়িয়ে আছে। একে রাতের আজ দারুন প্ল্যান তার ওপর এরম wild কিস, খাড়া হওয়াটাই স্বাভাবিক।

আমি- কিরে আমার ছোট্ট সোনাটা পুরো জেগে উঠেছে। কি চায় ও।
সৌম্য- ও তোর ছোঁয়া পেতে চাই, তোর মুখের স্বাদ নিতে চাই।
 আমি- তাই ...ঠিক তাই হবে,,আমার সোনাকে খুশি না করলে আমিও খুশি হবোনা।

বলেই আবার আমরা আগের মত কিস করতে থাকলাম ল্যাঙট হয়ে। এখন সৌম্য ওর ডানহাত টা আমার মাইতে আর বাঁহাতটা আমার পোঁদে রেখে টিপতে থাকল। পুরো ময়দা মাখার মত কোরে  পোঁদ আর মাই টিপে যাচ্ছে। আর আমিও আমার ডানহাতটা দিতে ওর বাড়াটা আর বাঁহাত দিয়ে ওর মাথাটা সক্ত করে চেপে ধরলাম আর একে অপরকে ডীপ কিস করতে থাকলাম। 

এতে আমরা দুজনেই আরও excited হয়ে গেলাম। সৌম্যর বাড়াটা আমার ছোঁয়ায় পুরো আগুনের মত গরম হয়ে গেছে আর বাড়ার মাথাটাও অল্প চটচট করছে, বুজলাম ওর কিছুটা pre-cum বেরিয়েছে। ইচ্ছা করছিলো ওটার স্বাদ নিতে কিন্তু নিজেকে আটকে  রাখলাম। এদিকে আমিও বেশ গরম হয়ে গেছি। আমার দুটো nipple ই শক্ত আর বড় হয়ে গেছে আর গুদের ভিতরটাও ভিজে গেছে। এইরম প্রায় ২০ মিনিট ধরে একে ওপরের শরীর নিয়ে খেলতে খেলতে কিস করলাম। 

এরপর সৌম্য বলল ' শাশ্বতি এবার আমারটা মুখে নিয়ে ভাল করে চোষ , আমায় একটু ঠাণ্ডা কর।'
আমিও চাইছিলাম ওর বাড়াটা চুষতে। তাই আর দেরি না করে হাঁটু গেরে নিছে বসলাম। ওর বাড়াটা পুরো আমার মুখের সামনে, আর ওর বাড়ার সুস্বাদু গন্ধ আমার নাকে আসছে। আমি সৌম্যর মুখের দিকে তাকিয়ে হাল্কা করে ওর বাড়ার মাথায় একটা কিস করলাম। আমি ওর বাড়ার দিকে ভাল করে তাকিয়ে আছি আর গন্ধ নিছি, কিন্তু হাত দিয়ে ধরছি না বা মুখেও নিচ্ছি না। এতে সৌম্য আরও  বিরক্ত হচ্ছে। 

আমায় বলল' বাবু এইভাবে আমায় tease করিস না, চোষনা আমার টা, আমি পারছি না আর।
বলেই ও বাড়াটা হাত দিয়ে ধরে আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। 
ওর বাড়াটা আমার মুখের ভিতর পুরো গরম রডের মত লাগছে। সৌম্য আরামে চোখ বন্ধ করে নিল, আর নিচে আমি ওর বাড়াটা মন দিয়ে চুষে যাচ্ছি। আমি একহাত দিয়ে ওর বাড়াটা ধরে রেখেছি আর অন্য হাত দিয়ে ওর বলস গুলো দলে দিচ্ছি। সৌম্য শুধু এখন মুখ দিয়ে আহহহহ, উফফফ, ইসশসস আওয়াজ করছে আরামে। আর আমিও ওকে সুখ দিয়ে চুষছি যেন কোন সুস্বাদু খাবার। 

এবার সৌম্য দুহাত দিয়ে আমার মাথাটাকে চেপে ধরল আর পুরো বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আর এভাবেই ও কোমর নাড়িয়ে নাড়িয়ে ওর পুরো বাড়াটা আমার ঢোকাছে আর বার করছে। আর আমিও হাত দিয়ে ওর থাইগুলো ধরে আছি। এভাবেই ও আমার মুখে ঢোকাছে আর বার করছে ঢোকাছে আর বার করছে আর আমিও ওর বাড়ার মুখথাপ খাচ্ছি। 

এরম কিছুক্ষণ চলার পর সৌম্য জোরে চিৎকার করে উঠল আর আমার মুখে ওর ঘন মাল বার করে দিল। আমার মুখ এখন পুরো সৌম্যর মালে ভর্তি। 
আমি ওর মালটা মুখে রেখেই কিছুক্ষণ শুধু ওটার স্বাদ নিলাম। আর তারপর একবারে পুরো মালটা খেয়ে নিলাম। সত্যি কথা বলতে সৌম্যর মাল খেতে আমার ভালই লাগে। প্রথমদিকে ইচ্ছা না করলেও এখন বেশ মজা করেই খাই। সৌম্য কোনদিনই condom পরে সেক্স করে না, আর আমারও ভাল লাগেনা condom। যারা একবার without condom এর নেশা পেয়ে যাবে তারা কোনদিনই condom পড়তে চাইবে না। তাই সৌম্য মাল বেরনোর আগে গুদ থেকে বার করে নেয় আর আমার মুখে আউট করে।

যাইহোক বিছানায় শুয়ে আমি সৌম্য কে বললাম কেমন লাগল সকালের birthday present.

সৌম্য- দারুন সোনা, এরম উপহার তো আমি রজই পাই , এ আর নতুন কি। কিন্তু আজ আমি সন্ধ্যের জন্য দারুন কিছু surprise প্ল্যান করে রেখেছি, তুই শুধু গুদের চুলগুলো কেটে রাখিস। খুব ফান করব আজ।
আমি- বাহ দারুন তো। ঠিকাছে আমি পুরো clean shave করে রাখব।

বলে দুজনে একে অপরকে জড়িয়ে সুয়ে পড়লাম।

 আর আমি মনে মনে খুব excited থাকলাম ওর surprise এর জন্য।






পরবর্তী অধ্যায় খুব শীঘ্রই প্রকাশিত হবে….

গল্পটা কেমন লাগল কমেন্টে জানান।

Osadharon hoyeche... Just fatafati.. Chaliye jao ❤❤❤ Onek valobasa roilo
[+] 1 user Likes Mark@124's post
Like Reply
#8
(28-10-2021, 01:00 AM)shash697 Wrote: নমস্কার বন্ধুরা,

আমার নাম শাশ্বতি। বয়স ২৬ বছর। এখন আমি আমেরিকার একটি ইউনিভার্সিটিতে phD করছি। Covid এর জন্য কলেজ এখন বন্ধ আছে আর হোস্টেলেও আমি একা আছি। তাই আপনাদের কে আমার জীবনের একটি সত্যি ঘটনা বলতে যাচ্ছি যেটা গত ২ বছর আগে আমার সাথে ঘটেছিল। যেটা আমার জীবন কে সম্পূূর্ণভাবে বদলে দেয়।

গল্পটা শুরু করার আগে আমি নিজের আর আমার এক্স-বয়ফ্রেন্ডের ব্যাপারে কিছু details বলেদি আপনাদের।

আমার গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৫ ফুট ২ ইঞ্ছি, দেখতে মধ্যবর্তী , গায়ে অল্প মেদ আছে যাকে বলে chubby প্রকিতির। শরীরের vital stat- 36-32-36 । আমার মাই গুলো বেশ সুন্দর , বড়, নরম আর খানিকটা ঝোলা এবং nipples অনেক বড় আর গোল।বলতে পারেন ভাল genetics এর দান। আমার বক্ষের এই সৌন্দর্যতার জন্য আমার কলেজে আমি বেশ প্রশংসিত ছিলাম আর ছেলেদের তো আমার ওগুলো দেখে অবস্থা খারাপ হয়ে যেত । আমি ছোটবেলা থেকেই modern পোশাক পড়তে বেশী comfortable feel করি। তাই জিন্স আর টপ ছাড়া অন্য কিছুই পরিনি কলেজে। সকালে ক্লাস থাকত তাই তাড়া হুড়োতে  অনেকদিনই ভিতরে কোন inner পরতে ভুলে যেতাম। আর আমার মাইগুলো দেখে অনেক ছেলেদেরই দারিয়ে যেত। কেউ কেউ তো আবার ক্লাসে বসেই আমাকে দেখতে দেখতে নাড়াত। কিন্তু আমি কোনদিন অন্য কোন ছেলের সাথে কিছু করিনি কারণ আমি তখন একজনের সাথে relation এ ছিলাম।

আমার বয়ফ্রেন্ডের নাম সৌম্য । উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্ছি । অল্প chubby প্রকিতির কিন্তু খুব cute। আমি যখন সৌম্যকে প্রথম দেখেছিলাম দেখেই crush খেয়ে গেছিলাম। প্রতিদিন শুধু ওর কথা ভাবতাম। যাইহোক আমাদের প্রেমের কথা আর আপনাদের বলছি না।

আমার বয়ফ্রেন্ড ও আমারই কলেজে পড়ত কিন্তু অন্য department এ । আর আমাদের কলেজে হোস্টেলগুলো সব co-ed  ছিল মানে ছেলে আর মেয়ে একসাথেই থাকতো। যদিও ছেলে আর মেয়েদের পার্ট টা আলাদা ছিল। 

আমারা দুজনেই sexually খুব active ছিলাম। সৌম্যোর বাড়াটা  ৬ ইঞ্চি লম্বা, আর মাথাটা মোটা আর গোল। সৌম্য একটুতেই খুব excited হয়ে যেত আর বাড়াটা খাড়া হয়ে যেত যেটা সেক্সে গিয়ে শেষ হত। আমাদের দুজনেরই ওড়াল সেক্স খুব ভাল লাগত , মাঝে মাঝে সেক্স না করে শুধু ওড়াল করেই একে ওপরের মাল বার করতাম। প্রতিদিনই কলেজের পর আমারা খুব সেক্স করতাম হোস্টেলে ফিরে। আর রবিবার গুলো কলেজ বন্ধ থাকার জন্য আরও বেশী করে হতো। একসাথে লাঞ্চ , ডিনার ও করতে যেতাম, একসাথে শপিং করতাম, মাঝে মাঝে রান্নাও করতাম। বলতে পারেন আমরা লিভে ইন এই থাকতাম।

এরম করে খুবই ভাল কাটছিল আমাদের জীবন।সৌম্য বয় ফ্রেন্ড হিসেবে ঠিক থাক হলেও ওর একটাই প্রব্লেম ছিল ও মাত্রারিক্ত পর্ণ আলকোহিক ছিল। ওর কাছে সব সময় বিদেশি hd পর্ণ ভিডিও র কালেকশন থাকতো। ওর সাথে  থাকতে থাকতে আমারও ভালই পর্ণ ভিডিও দেখবার অভ্যাস এসে গেছিল। শুধু পর্ণ দেখলে না হয় কথা ছিল। সৌম্য পর্ণ ভিডিও টে দেখা প্রতিটা এলিমেন্ট আমাদের শারীরিক সম্পর্কে এপ্লাই করবার প্রয়াস করতো। আমি আপত্তি করলেও শুনত না। সৌম্যর সবচে প্রিয় পর্ণ catagory ছিল cuckold husband এর porn আর গ্রুপ সেক্স। এত দেখত যে একটা ফ্যান্টাসি তৈরি করে ফেলেছিল এগুলো real লাইফ এ করার। কিন্তু সেগুলো যে আমার সাথে করবে প্ল্যান করছে সেই ব্যাপারে আমার কোন idea ই ছিল না। আর ভয়ে আমাকেও কোনদিন বলেনি কারণ ও জানে আমি এসব কনোদিন মেনে নেব না

সৌম্য এইসব আমার সাথে করবে ভেবেই ওর মাথায় রক্ত উঠে যেত। তাই ও একদিন ঠিক করে ফেলল যে ও তার কল্পনার বাস্তবায়ন করবে। তাই আমার অজান্তেই desihookup বলে একটা ডেটিং সেক্স পার্টনার খুজবার অ্যাপএ প্রোফাইল খুলে ফেলল। ওখানে আমার fake নাম কিন্তু রিয়াল ছবি দিয়ে একটা হট প্রোফাইল বানাল আর প্রধান criteria দিল hot, tall, good phisque এর ছেলেদের পছন্দ। যেটা বাস্তবে সত্যি আমার ভাল লাগে আর আমায় turn on করে।

প্রোফাইল খোলার কিছুক্ষণের ভিতরেই প্রছুর আবেদন এল। অনেকের সাথে সৌম্যের আলাপ হল , শেষে ১ সপ্তাহ পর দুটো ছেলেকে ওর পছন্দ হল। ঠিক যেমন আমার পছন্দ তেমনই। একজনের নাম দেবেশ আর একজনের নাম পলাশ। দেবেশের উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি , রঙ ডার্ক ,একটা  gym এর instructor,পুরো gym করা শরীর আর দেখতেও সেরমই handsome আর পলাশের ও ওর মতই শরীরের গঠন, উচ্চতা ৬ ফুট ফর্শা আর নিয়মিত ফুটবল খেলে। 

সৌম্য ঠিক করল ওদের সাথে আগে দেখা করে  আলাপ করবে। তাই একদিন সৌম্য আমায় না জানিয়ে কলেজ bunk দিয়ে ঠিক করল ওদের সাথে দেখা করতে যাবে।তাই ওরা mutually ঠিক করল সামনের একটা cafe তে সকলে মিট করবে। দুপুর ১২ টার সময় সবাই ওই  cafe টাতে উপস্থিত হল।

সৌম্যর ওদের দুজনকে দেখেই খুব পছন্দ হল, যেমন আশা করেছিল তার থেকেও ভাল। বেশ কিছুক্ষণ ধরে নানারকম গল্প করল ওরা। নিজেদের আর আমার বেক্তিগত  জীবন নিয়ে সব আলোচনা করল। মনে মনেই ওদের কে আমার জন্য ঠিক করে ফেলল সৌম্য। এবার দেবেশ আর পলাশ ও আমাকে দেখতে চাইল। সৌম্য তখন ওর ফোনে তোলা আমার কিছু ছবি ওদের দেখাতে থাকল। দেখতে দেখতে ওরা বলল 'হাঁ দেখতে তো বেশ মিষ্টি র ফিগার টাও বেশ ভাল' and we like chubby girls cause they are good in bed।

 এরমই দেখতে দেখতে হটাতই আমার একটা ন্যুড ছবি ওরা দেখে ফেলে। যেটা সৌম্য আমার অজান্তেই সাইড থেকে তুলেছিল। ছবি টাতে আমি পুরো ল্যাঙটো আর সৌম্যের বাড়াটা মুখে নিয়ে একমনে চুষছি আর সৌম্য আমার মাথাটাকে দুহাত দিয়ে ধরে আছে। ছবিটা দেখে দুজনের মাথায় আগুন চড়ে গেল। দেবেশ সৌম্যকে বলল ' কি দারুন ছবি তুলেছিস রে, শাশ্বতি তো পুরো তৈরি মাল। যেমন মাই আর তেমন ওর গোটা শরীর। থাপানোড় জন্য পুরো  perfect body।  উফফ ওকে দেখেই তো আমার চুদতে ইচ্ছা করছে।' সৌম্য কিছু বলল না শুধু একটা মুচকি হাসল। 

পাশ থেকে তখন পলাশ বলে উঠল ' ওর যা শরীর একজনে ওকে সুখ দিতে পারবে না, ওকে চরমসুখ দিতে ২-৩ জন তো লাগবেই। তখন সৌম্য বলল ' হাঁ ঐ জন্যই তো তোদের কে ডাকা। আমি ওর সাথে  নিয়মিত সেক্স করি, মাঝে মাঝে তো দিনে ৩-৪ বারও করি, কিন্তু কখনই ওকে  orgasm দিতে পারিনি। এমনকি squirt ও ওর হাতে গোনা কয়েকবারই হয়েছে। তাই সব কিছু করলেও শেষে মনে হয় জেন কিছু বাকি রয়ে গেল। আর তাছাড়া আমার অনেকদিনের ফ্যান্টাসি যে cuckold আর গ্রুপ সেক্স করার আর শাশ্বতিকে চরমসুখ দেবার। 

দেবেশ তখন সৌম্যর হাতে হাত রেখে বলল 'চিন্তা করিস না, আমরা তো আছি, শাশ্বতিকে এতো সুখ দেব ও তকে ছেড়ে আমাদের কাছে চলে আসবে'। বলে জরে হেসে উঠল। ওদের সঙ্গে সৌম্যও হেসে ফেলল।
 
শেষে ৩ জনে ঠিক করলো পরের শনিবার তাহলে সবাই একসাথে encounter করবে আর ঐদিন সৌম্যর ও জন্মদিন ফলে দারুন মজা হবে। তখন পলাশ জিজ্ঞেস করল ' কিন্তু হবে কি করে , শাশ্বতি তো আমাদেরকে অনুমতি দেবে না এসব করতে আর তাছাড়া ও তো আমাদের কে চেনেও না।

সৌম্য তখন বলল' আমি সব প্ল্যান করে রেখেছি, পুরো প্ল্যান টা শোন । শনিবার তোরা আগে এসে আমার ঘরে কোথাও লুকিয়ে পরবি, সেটা বাথরুম ও হতে পারে বা খাটের তোলায় যেখানে সুবিধা হবে । তারপর আমি শাশ্বতিকে ডাকব আমার রুমে। আর ঐদিন যেহেতু আমার জন্মদিন তাই শাশ্বতি কে বলব যে আজ আমি কিছু অন্যরকম করতে চাই যেমন ধর ঐ fifty shades of grey তে ছিল, চোখ bilndfold করে, হাত দুটো handcuff দিয়ে বেঁধে এরম ধরণের কিছু, আর তারপর তোরা আস্তে আস্তে ওখান থেকে বেরোবি। দিয়ে একে একে শুরু করব।

সৌম্যর প্ল্যানটা শোনার পর দেবেশ বলল ' কিন্তু এতে খুব রিস্ক আছে , শাশ্বতি তোর শরীরটাকে খুব ভাল করে চেনে, তোর শরীরের স্পর্শ , তোর মুখের স্বাদ , তোর কিস করার পদ্ধতি, তোর বাড়ার স্বাদ, তোর বাড়া ওর গুদে ঢোকার পরের অনুভূতি সবই ওর খুব ভাল করে জানা। তুই যাই করিস না কেন ও কিন্তু ঠিক বুঝে যাবে। 

সৌম্য তখন বলল ' হাঁ জানি রিস্ক আছে কিন্তু সাবধানতার সাথে এগোলে মনে হয়না ও বুঝতে পারবএ। আর কিভাবে আমরা এগোবো সেটা ঐদিন তোরা আসার পর বলে দেব।

দেবেশ আর পলাশ তো আনন্দের সাথে রাজি হয়ে গেলো। আর তাছাড়া এরম সুজোগ কে হাতছাড়া করে।

শনিবার আস্তে আর মোটে একদিন বাকি। এরই মাঝে সৌম্য ওদের সাথে অনেকবারই ফোনে আর টেক্সটে কথা বলেছে ওদের প্ল্যান নিয়ে। মাঝে মাঝে আমার সামনেই ওরা কথা বলত একটু দূরে গিয়ে আর আমি জিজ্ঞেস করলে বলত এই একটা বন্ধু কল করেছিল, আর ছেলে বলে আমিও কিছু মাথা ঘামাতাম না।

এরপর আমার জীবনে এল সেই রেড লেটার ডে। ৩ বন্ধুর এতদিনের অপেক্ষা আজ শেষ হবে। 

শনিবার সকাল হতেই আমি সৌম্যর রুমে চলে গেলাম।ও দরজা খুলতেই আমি ওকে জরিয়ে ধরে বললাম ' Happy birthday baby, wish you many many happy returns of the day' । এটা বলেই ওকে জরিয়ে ধরে কিস করতে লাগলাম। ওর নিচের ঠোঁট টাকে পুরো মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম আর ও আমার ওপরের ঠোঁট টাকে মুখে নিলো। এই ভাবে কিছুক্ষণ কিস করতে করতেই ও আমার পোঁদের ওপর দুটো হাত রাখল আর জোরে জোরে আমার পোঁদ দলতে থাকল। আমিও দুটো হাত দিয়ে ওর মাথাটাকে জড়িয়ে ধরে একমনে ওকে কিস করছি আর ওর মুখের স্বাদ নিচ্ছি।

আমরা দুজনে একই হোস্টেলে থাকতাম আর আমাদের দুজনের রুম ও খুব কাছাকাছি। তাই ওর রুমে আসার সময় কোন ব্রা , প্যান্টি পরিনি শুধু ঘরে পড়ার একটা টপ আর পাতলা একটা শর্টস পরেই এসেছিলাম।

এভাবেই কিস করতে করতে কিছুটা পর সৌম্য আমার টপ আর শর্টস টা খুলে ছুড়ে ফেলে দিল আর আমায় পুরো ল্যাঙট করে দিল। এখন ও আমায় কিস করছে আর আমার পোঁদগুলো আরও জোরে টিপছে আর মাঝে মাঝে spank করছে, যেটা আমার বেশ ভালই লাগে। আমরা একে ওপর কে এত জোরে জোরে কিস করছি যে আমাদের দুজনের ঠোঁট পুরো লাল হয়ে গেছে। আমি ওর ঠোঁট গুলো মাঝে মাঝে কামরেও দিচ্ছি, ও বারণ করলেও আমি শুনছি না। যেন আমরা একে অন্যকে আজই পুরো খেয়ে ফেলব। এরম করতে করতে আমরা দুজনেই খুব গরম হয়ে উঠলাম।
আমার খোলা গায়ের সাথে ওর জামার স্পর্শ আমার ভাল লাগছিল না। তাই আমিও ওর জামা প্যান্ট খুলে ছুড়ে ফেলে দিলাম আর ওকেও পুরো ল্যাঙট করে দিলাম। ওর প্যান্ট খুলতেই দেখি ওর ৬ ইঞ্চির বাড়াটা পুরো খাড়া হয়ে দাড়িয়ে আছে। একে রাতের আজ দারুন প্ল্যান তার ওপর এরম wild কিস, খাড়া হওয়াটাই স্বাভাবিক।

আমি- কিরে আমার ছোট্ট সোনাটা পুরো জেগে উঠেছে। কি চায় ও।
সৌম্য- ও তোর ছোঁয়া পেতে চাই, তোর মুখের স্বাদ নিতে চাই।
 আমি- তাই ...ঠিক তাই হবে,,আমার সোনাকে খুশি না করলে আমিও খুশি হবোনা।

বলেই আবার আমরা আগের মত কিস করতে থাকলাম ল্যাঙট হয়ে। এখন সৌম্য ওর ডানহাত টা আমার মাইতে আর বাঁহাতটা আমার পোঁদে রেখে টিপতে থাকল। পুরো ময়দা মাখার মত কোরে  পোঁদ আর মাই টিপে যাচ্ছে। আর আমিও আমার ডানহাতটা দিতে ওর বাড়াটা আর বাঁহাত দিয়ে ওর মাথাটা সক্ত করে চেপে ধরলাম আর একে অপরকে ডীপ কিস করতে থাকলাম। 

এতে আমরা দুজনেই আরও excited হয়ে গেলাম। সৌম্যর বাড়াটা আমার ছোঁয়ায় পুরো আগুনের মত গরম হয়ে গেছে আর বাড়ার মাথাটাও অল্প চটচট করছে, বুজলাম ওর কিছুটা pre-cum বেরিয়েছে। ইচ্ছা করছিলো ওটার স্বাদ নিতে কিন্তু নিজেকে আটকে  রাখলাম। এদিকে আমিও বেশ গরম হয়ে গেছি। আমার দুটো nipple ই শক্ত আর বড় হয়ে গেছে আর গুদের ভিতরটাও ভিজে গেছে। এইরম প্রায় ২০ মিনিট ধরে একে ওপরের শরীর নিয়ে খেলতে খেলতে কিস করলাম। 

এরপর সৌম্য বলল ' শাশ্বতি এবার আমারটা মুখে নিয়ে ভাল করে চোষ , আমায় একটু ঠাণ্ডা কর।'
আমিও চাইছিলাম ওর বাড়াটা চুষতে। তাই আর দেরি না করে হাঁটু গেরে নিছে বসলাম। ওর বাড়াটা পুরো আমার মুখের সামনে, আর ওর বাড়ার সুস্বাদু গন্ধ আমার নাকে আসছে। আমি সৌম্যর মুখের দিকে তাকিয়ে হাল্কা করে ওর বাড়ার মাথায় একটা কিস করলাম। আমি ওর বাড়ার দিকে ভাল করে তাকিয়ে আছি আর গন্ধ নিছি, কিন্তু হাত দিয়ে ধরছি না বা মুখেও নিচ্ছি না। এতে সৌম্য আরও  বিরক্ত হচ্ছে। 

আমায় বলল' বাবু এইভাবে আমায় tease করিস না, চোষনা আমার টা, আমি পারছি না আর।
বলেই ও বাড়াটা হাত দিয়ে ধরে আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল। 
ওর বাড়াটা আমার মুখের ভিতর পুরো গরম রডের মত লাগছে। সৌম্য আরামে চোখ বন্ধ করে নিল, আর নিচে আমি ওর বাড়াটা মন দিয়ে চুষে যাচ্ছি। আমি একহাত দিয়ে ওর বাড়াটা ধরে রেখেছি আর অন্য হাত দিয়ে ওর বলস গুলো দলে দিচ্ছি। সৌম্য শুধু এখন মুখ দিয়ে আহহহহ, উফফফ, ইসশসস আওয়াজ করছে আরামে। আর আমিও ওকে সুখ দিয়ে চুষছি যেন কোন সুস্বাদু খাবার। 

এবার সৌম্য দুহাত দিয়ে আমার মাথাটাকে চেপে ধরল আর পুরো বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিল। আর এভাবেই ও কোমর নাড়িয়ে নাড়িয়ে ওর পুরো বাড়াটা আমার ঢোকাছে আর বার করছে। আর আমিও হাত দিয়ে ওর থাইগুলো ধরে আছি। এভাবেই ও আমার মুখে ঢোকাছে আর বার করছে ঢোকাছে আর বার করছে আর আমিও ওর বাড়ার মুখথাপ খাচ্ছি। 

এরম কিছুক্ষণ চলার পর সৌম্য জোরে চিৎকার করে উঠল আর আমার মুখে ওর ঘন মাল বার করে দিল। আমার মুখ এখন পুরো সৌম্যর মালে ভর্তি। 
আমি ওর মালটা মুখে রেখেই কিছুক্ষণ শুধু ওটার স্বাদ নিলাম। আর তারপর একবারে পুরো মালটা খেয়ে নিলাম। সত্যি কথা বলতে সৌম্যর মাল খেতে আমার ভালই লাগে। প্রথমদিকে ইচ্ছা না করলেও এখন বেশ মজা করেই খাই। সৌম্য কোনদিনই condom পরে সেক্স করে না, আর আমারও ভাল লাগেনা condom। যারা একবার without condom এর নেশা পেয়ে যাবে তারা কোনদিনই condom পড়তে চাইবে না। তাই সৌম্য মাল বেরনোর আগে গুদ থেকে বার করে নেয় আর আমার মুখে আউট করে।

যাইহোক বিছানায় শুয়ে আমি সৌম্য কে বললাম কেমন লাগল সকালের birthday present.

সৌম্য- দারুন সোনা, এরম উপহার তো আমি রজই পাই , এ আর নতুন কি। কিন্তু আজ আমি সন্ধ্যের জন্য দারুন কিছু surprise প্ল্যান করে রেখেছি, তুই শুধু গুদের চুলগুলো কেটে রাখিস। খুব ফান করব আজ।
আমি- বাহ দারুন তো। ঠিকাছে আমি পুরো clean shave করে রাখব।

বলে দুজনে একে অপরকে জড়িয়ে সুয়ে পড়লাম।

 আর আমি মনে মনে খুব excited থাকলাম ওর surprise এর জন্য।






পরবর্তী অধ্যায় খুব শীঘ্রই প্রকাশিত হবে….

গল্পটা কেমন লাগল কমেন্টে জানান।
Surprise er jonne excited ❤
Like Reply
#9
ভালো লাগলো। আশা করি পরের পর্ব গুলো আরো উত্তেজক হবে।
[+] 1 user Likes Suronjon's post
Like Reply
#10
নমষ্কার বন্ধুৱা ,

আশা করি  প্রথম পর্ব সবার ভালো লেগেছে। এরপর কি হলো আজ আপনাদের বলতে যাচ্ছি। 
২২ই অগাস্ট ২০১৯, শনিবার 

সৌম্য আজ সকাল থেকেই খুব উৎসাহিত।  প্রতিটা কাজই ও আজ খুব আনন্দের সাথে করছে। মুখে একটা cute smile যেন লেগেই আছে। ওকে খুশি দেখে আমার খুব ভালো লাগছে। কিন্তু ওর খুশির কারণ যে শুধু সকালে দেওয়া আমার blowjob নয় তা ভালোই করেই বোঝা যাচ্ছিলো কারণ সেটা আমি প্রতিদিনই করি বরং এরচে অনেক বেশি করি আমরা। 

আসল খুশির কারণ যে রাতে আমার জন্য অপেক্ষা করছে সেটা তখন আমি জানা ছিল না। সৌম্য ,দেবেশ আর পলাশ এতদিনে অনেক কিছুই প্ল্যান করে ফেলেছে।  কিভাবে ৩ জনে একে একে আমায় চরমসুখ দেবে , কিভাবে ৩ জনে আমার শরীর থেকে সব রস নিগড়ে বার করে নেবে, কিভাবে দেবেশ আর পলাশ ওদের ফ্যান্টাসি গুলো আমার সাথে পূর্ণ করবে , সবকিছুই ওরা করবে বলে ঠিক করে ফেলেছে।

সকালে আমার কলেজে কিছু কাজ থাকার জন্য আমি ব্রেকফাস্ট করে বেরিয়ে পড়লাম। এদিকে সৌম্যও ঠিক করলো বিকালের জন্য কিছু শপিং করতে যাবে তাই ও ক্যাম্পাস এর বাড়িয়ে বেরিয়ে গেলো। কি কি কিনতে হবে সবই একটা লিস্টে লিখে রেখেছিলো সৌম্য। তাই ও আর দেরি না করে একটা সেক্স টয় এর দোকানে ঢুকে পড়লো। ঢুকেই সৌম্যর চক্ষু চরকগাছ।  এতো রকম সেক্সি জিনিস ও আগে একসাথে কোথাও দেখেনি।.
যাইহোক লিস্ট তা হাতে নিয়ে একে একে জিনিস গুলো খুঁজতে থাকলো। লিস্টের প্রথমেই ছিল lube , দেবেশ আর পলাশ দুজনেই খুব রাফ সেক্স করে তাই যাতে আমার ব্যথা না লাগে সেইজন্য ২ বোতল durex এর strawberry flavour এর lube নিলো।  লিস্ট এ next ছিল rabbit vibrator , অনেক খুঁজে পেতে ওটাও পেয়ে গেলো। এটা দিয়ে clitoris আর vagina দুটোতেই একসাথে pleasure দেওয়া যাই, আমি ইটা আগেই সৌম্য কে বলেছিলাম কিনতে কিন্তু ও কেনেনি। এরপর নিলো একটা blindflod , আমরা চোখ তা বন্ধ রাখার জন্য যাতে ওদের না দেখতে পাই।  তারপর নিলো দুটো handcuff , আমাকে বেড এর সাথে বেঁধে রাখার জন্য। তারপর কিনলো একটা erotic massage oil , আমায় ম্যাসাজ দেবে বলে,আর সাথে ২ strip ভায়াগ্রা আর ১ বোতল জাপানি তেলও  নিয়ে নিলো যাতে দীর্ঘ সময় ধরে চুদে আমায় সুখ দিতে পারে। আর একদম শেষে একটা butt plug ও নিলো , যারা এখন নতুন এনাল সেক্স করছে তাদের দরকার পরে। আর দেবেশের ব্যক্তিগতভাবে এনাল সেক্স খুবই পছন্দ। যদিও আমি কোনোদিন করিনি আগে। 
আর কনডম কিনবে না সেটা ওদের আগে থেকেই ঠিক ছিল কারণ ৩ জনেই ওরা কনডম ছাড়া সেক্স করতে পছন্দ করে। আর আমিও কনডম ছাড়াই সেক্স করি । তাই সব কিনে সৌম্য দোকান থেকে বেরিয়ে পড়লো। 

কিন্তু তখনও ওর লিস্টে একটা জিনিস বাকি থেকে যায়। সেটা হল lingerie। সৌম্যর অনেকদিনের স্বপ্ন ছিল যে আমায় এমন কিছু পরাবে যাতে আমায়  পর্নস্টারদের মতো দেখায়, আর সেটা পরে যেন আমি ডান্স করি , ওকে seduce করি। তাই এই সুযোগটা ও হাতছাড়া করলো না।  শীঘ্রই একটা লেডিস শপ এ ঢুকে পড়লো। ওখানে lingerie এর জন্য আলাদা একটা সেকশন করা আছে। ওখান থেকে বেছে বেছে সবচে সেক্সি ৩ টা  lingerie নিয়ে নিলো। ১টা রেড আর ২ টো ব্ল্যাক। ওগুলোর বেশিরভাগ অংশই ট্রান্সপারেন্ট , আর শরীরের ৯০% অংশই উন্মুক্ত থাকবে। ওগুলো পরে আমায় কেমন লাগবে ভেবেই সৌম্যর মাথায় আগুন চড়ে  গেলো। দোকানেই ভিতরই ওর বাড়াটা দাঁড়িয়ে গেলো। কোনোরকমে নিজেকে সামলে সৌম্য সব জিনিশ গুলো নিয়ে দোকান থেকে বেরিয়ে পড়লো। ঘড়িতে তখন বেলা ২ টো।


সৌম্য এবার lunch করার জন্য আবার হোস্টেলে চলে এল। একটু ফ্রেশ হয়ে ক্যান্টিনে চলে গেলো লাঞ্চ করতে। পেট ভরে সব কিছু খেলো যাতে রাতে এনার্জি থাকে আমায় satisfy করার জন্য। লাঞ্চ সেরে আবার হোস্টেলে ফিরে এলো। ওদিকে আমিও লাঞ্চ শেষ করে ফেলেছি , তাই ভাবলাম সৌম্যকে একটা কল করে জিজ্ঞেস করি ও কি করছে।

আমি- hello, my birthday boy, what are you doing?
সৌম্য- এইতো তোর কোথায় ভাবছিলাম শাশ্বতী, সন্ধ্যেবেলা তোকে দারুন surprise দেবো , সেগুলোরই সব তোড়জোড় করছি।
আমি- wow তাই বুঝি। আমি তো খুব excited। আজ তো আমার সৌম্য পুরো মুডে আছে মনে হচ্ছে। আমি তো আর wait করতে পারছি না..কখন যাবো বল তোর রুম এ। 
সৌম্য- yes baby , আজ রাতে আমরা দুজনে খুব মজা করবো। আর কখন আসতে হবে আমি তোকে ফোন করে বলে দেব।  তুই চলে আসিস রেডি হয়ে।
আমি- ok babe. whatever you say. আমিও তাহলে drinks করার জন্য beer আর rum  নিয়ে নেবো আর সাথে অল্প weed ও নিয়ে যাবো, আর তারপর খেয়ে দেয়ে রাতে  চুটিয়ে সেক্স করবো। আজ যা ইচ্ছা করিস আমার কোনো বারুণ  নেই। 
সৌম্য - হ্যাঁ,  নিশ্চই সেতো  করবোই।  আর তুই নিচে সব লোম কেটে রেখেছিস তো !
আমি- হ্যাঁ , পুরো clean শেভ  করে নিয়েছি তোর জন্য। উফ্ফ , আজ মনে হচ্ছে আমি গেলাম। ঠিক আছে তাহলে তুই call করলেই আমি ready হয়ে চলে যাবো।

বলে ফোন টা রেখে দিলাম। ওদিকে সৌম্য দেবেশ আর পলাশকে  একসাথে কনফারেন্স কল করলো।
সৌম্য- কীরে , তোরে সব রেডি তো! ৫টা তো almost বাজতে চলল। 
দেবেশ- হ্যাঁ, আমি রেডি হয়েই বসে আছি , তুই বললেই বেরিয়ে পড়বো। 
পলাশ- আমিও রেডি হচ্ছি , আমি তাহলে দেবেশ কে pick up করে তোর হোস্টেলে চলে যাচ্ছি।
আমি- হ্যাঁ, চলে আয়। আমি তোকে address টা টেক্সট করে দিচ্ছি।

কিছুক্ষণের মধ্যেই দেবেশ আর পলাশ দুজনেই সৌম্যর হোস্টেলে পৌঁছে গেল। দুজনে মিলে ভালো করে ঘরটা ঘুরে দেখলো।  তারপর ৩ জনে সিদ্ধান্ত নিলো যে দেবেশ আর পলাশ খাটের তলায় লুকিয়ে থাকবে , আর সৌম্য ঈশারা করলে তারপর বেড়োবে। দিয়ে ৩ জনে এসে বাইরে ঘরে সোফা তে বসলো। 

দেবেশ - তাহলে শাশ্বতীকে কি ভাবে খাবো আমরা আজ। 
সৌম্য -তোদের যেভাবে  মন চাই সেভাবে খা, মনের সুখে খা ।  পুরো শুষে নে  শাশ্বতীকে, যা খিদে আছে সব মিটিয়ে নে ওকে দিয়ে। কিন্তু ওকেও চরমসুখ দিতে হবে, তাও একবার নয় একাধিক বার।  তাহলে আমি তোদেরকে ওর permanent hookup করে দেব।  আমি দেখতে চাই আমার শাশ্বতী আরামে পাগল হয়ে যাচ্ছে। আর তাহলেই আমি  খুশি। আর  একটা জিনিষ ,ও যেনো বুঝতে না পারে যে ওকে আমি ছাড়া অন্য কেউ চুদছে। 
দেবেশ- উফ্ফ তোর মতো বয়ফ্রয়েন্ড যেন সবার থাকে রে। একদম, আজ থেকে শাশ্বতীকে সুখ দেওয়ার দায়িত্ব আমাদের। মনের সুখে খাবো আমি ওকে। হ্যাঁ , আমি সম্পূর্ণ চেষ্টা করবো যাতেনা ও বুঝতে পারে। 
পলাশ- হ্যাঁ , আমারও অনেকদিন মনের সুখে কারোর সাথে সেক্স করা হয়নি। আজ তাহলে রাতে শাশ্বতীকে মনের সুখে ভোগ করবো।
সৌম্য - চল তাহলে আর দেরি করে কি লাভ , তোরা লুকিয়ে পর খাটের তলায় আমি শাশ্বতীকে ডেকে  নি। 

দিয়ে সন্ধ্যে ৬টা নাগাদ সৌম্য আমায় call করলো।
 সৌম্য - শাশ্বতী তুই চলে আয়, আর সাথে weed and drinks গুলো ও নিয়ে আসিস। 
আমি- হ্যাঁ , আমি weed and drinks গুলো নিয়ে বেরিয়ে পড়ছি। আর তোর জন্য একটা কেক ও নিয়েছি ওটাও আনছি। 
সৌম্য - thanks babe , come I am waiting for you.

আমি সৌম্যর পছন্দের একটা sleeveless crop top পড়লাম আর নিচে একটা denim এর shorts পড়লাম। আর ভিতরে কিছু পড়লাম না কারণ জানি শেষ মেশ সবই তো খুলতে হবে। আমার নাভি সমেত পুরো পেট টাই খোলা , আর পা গুলো আগেরদিন waxing করিয়েছি বলে থাই গুলো পুরো চকচক করছে।  আর ভিতরে কিছু না পড়ার জন্য মাইয়ের বোঁটা গুলো top এর ওপর থেকে খুব ভালো করে বোঝা যাচ্ছে।  নিজেকে আয়নার সামনে দেখেই দারুন সেক্সি লাগছে। আর সৌম্য যদি দেখে তাহলে তো পাগলই হয়ে যাবে।  

drinks আর কেক গুলো বেরিয়ে পড়লাম রুম থেকে। ব্রা না পরার জন্য চলার সময় মাইগুলো ওপর নিচে থলথল করে নড়ছে। আশেপাশের সব ছেলে মেয়েরা আমার শরীরের দিকে হা করে তাকিয়ে আছে।  যেন পেলেই পুরো গিলে খাবে। ব্যাপার টা একটু লজ্জার হলেও ভিতর ভিতর বেশ naughty feel করছিলাম আমি।  যাইহোক শেষমেশ সৌম্যর রুমের সামনে চলে এলাম। একবার নক করতেই সঙ্গে সঙ্গে দরজা খুলে দিলো। আমাকে ওপর থেকে নিচে অবদি একবার দেখে বলল...

সৌম্য - উফ্ফ পুরো bomb লাগছে তো দেখতে।  কি বেপার হ্যাঁ , এতো হট ড্রেস পরে এসেছিস। 
আমি-afterall আমার বয়ফ্রয়েন্ডের জন্মদিন , ওকে তো খুশি করতেই হবে আজ। আর roommate কেও বলে এসেছি আজ সারারাত তোর সাথেই কাটাবো। 
সৌম্য- উফফ দারুন মজা হবে তো সারারাত। আজকের দিনটা আমরা দুজনে celebrate করবো। সোফায় কেক আর ড্রিঙ্কস গুলো রেখে দে আর একটু ফ্রেশ হয়ে নে। 
 
আমিও রুমে ঢুকে ভিতর থেকে দরজাটা বন্ধ করে দিলাম। আর সোফায় এসে হেলান দিয়ে বসে পড়লাম। ঐদিকে দেবেশ আর পলাশ যে খাটের তলা থেকে আমায় দেখছে সেটা আমার idea এই নেই কোনো। খাটের তলায় শুয়ে দুজনেই ওদের বাড়াটা জাপানি তেল দিয়ে মালিশ করছে যাতে দীর্ঘ সময় উত্তেজিত থাকে। 

সৌম্য কিচেন থেকে ২টো গ্লাস আর প্লেট নিয়ে এলো। কেক টা দুজনে মিলে  কাটলাম ,খানিক টা খেলাম আর বাকিটা রেখে দিলাম পরে খাবো বলে। এরপর সোফায় বসে দুজনে কিছুক্ষন গল্প করলাম। গল্প করতে করতে সৌম্য রাম আর beer দিয়ে ২ গ্লাস neat cocktail বানালো , আর আমার গ্লাসটাই আড়াল করে ২টো viagra এর ট্যাবলেট মিশিয়ে দিলো। যাতে আমি তাড়াতাড়ি উত্তেজিত হয়ে যাই। 

drinks শেষ করার পর শুরু করলাম weed টানা।  কয়েকটা টানের পরই মাথা টা একটু চড়ে উঠলো। এদিকে viagra ও তার কাজ শুরু করে দিয়েছে। এতক্ষণে শরীরটাও বেশ গরম হয়ে উঠেছে।  যেন ভিতরে কাউকে না পেলে ঠান্ডা হবে না। মাথাটাও এদিকে বেশ ঝিমঝিম করছে। থাকতে না পেরে নিজেই নিজের টপ আর শর্টস তা খুলে ফেললাম। এখন পুরো নেকেড আমি। 

সৌম্যও নিজেকে সামলাতে না পেরে আমার পাশে এসে বসলো আর আমার থাইয়ের ওপর হাত রাখলো। সৌম্য একহাতে weed টানছে আর অন্য হাত দিয়ে আমার নরম থাইগুলোতে হাত বোলাচ্ছে। এতে আমিও বেশ horny হয়ে উঠলাম। আমিও একটা হাত সৌম্যর বাড়ার ওপরে রাখলাম। ওটাও excitement এ খাঁড়া হয়ে আছে। কিছুক্ষণ  সৌম্যর বাড়াটা হাত দিয়ে টেপার পর ওর জামা প্যান্ট খুলে ওকেও পুরো ল্যাংটো করে দিলাম। দুজনেই ক্ষুধার্ত দৃষ্টিতে একে ওপরের নগ্ন শরীরের দিকে তাকিয়ে  আছি যেন বহুদিনের জমে থাকা খিদে আজ মেটাব। এরপর দুজনেই দাঁড়িয়ে পড়ে একে ওপরের কিস করতে লাগলাম। সৌম্য আমার দুটো মাই টিপতে টিপতে আমার ঠোঁটগুলো চুষছে , আর আমিও ওর বাড়াটা হাত দিয়ে নাড়াতে নাড়াতে ওর মুখের ভিতর আমার জীভটা ঘোরাচ্ছি আর কিস করছি । দুজনেই চূড়ান্ত excited , সৌম্য আমায় এমন kiss করছে যেন আজই গিলে খেয়ে নেবে। আমিও পুরো wet হয়ে গেছি। সৌম্য আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে বুজতে পারলো আমি ready ভিতরে নেওয়া জন্য।  হটাৎ আমায় kiss করা থামিয়ে দিয়ে বলল ... 

সৌম্য -তোর জন্য একটা জিনিস কিনেছি দেখবি।  
আমি- হ্যাঁ দেখি কি এনেছিস। 

দেখি আমায় ৩ টা   lingerie দিলো যেগুলো সকালে ও কিনেছিলো। এর মধ্যে একটা রেড  lingerie ছিল সেটা ও পড়তে বললো। পুরো ট্রান্সপারেন্ট , পুরো শরীরটাই বোঝা  যাচ্ছে আমার।  আমার খয়েরি মাইয়ের বোঁটা গুলো  lingerie এর ভিতর থেকে আরো লোভনীয় লাগছে।  আর গুদটাও পুরো বোঝা যাচ্ছে।  নিজেকে এতো হট কোনোদিন লাগেনি আমার। যে কেউ দেখলেই পুরো পাগল হয়ে যাবে। 


সৌম্য- উফ্ফ কি লাগছে রে তোকে দেখতে। 
আমি-হ্যাঁ , দারুন দেখতে। আর ফিটিংস টাও খুব ভালো হয়েছে।  thanks babe .
সৌম্য- আমার রাতের dinner তো পুরো ready , শুধু খাওয়ার অপেক্ষা। 

 বলেই পিছন থেকে এসে আমায় জড়িয়ে ধরলো।  আর আমার কানগুলো চুষতে থাকলো , ঘাড়ে কিস করে লাগলো। উফফ সে যেন এক অদ্ভুত তৃপ্তি , বলে বোঝানো যাবে না।  পিছন থেকে কিস করতে করতে কখন যে ওর একটা হাত আমার গুদে চলে এসেছে , টেরই পাইনি। সৌম্যর একহাত দিয়ে আমার  মাই টিপছে  আর একহাত দিয়ে অনবরত আমার গুদে উঙ্গলি করে যাচ্ছে। আমিও আরামে চোঁখ বন্ধ করে  মুখ দিয়ে moan করছি। 

ওদিকে আমায় moan করতে দেখে দেবেশ আর পলাশের খিদে আরো বেড়ে যায়।  ওরা আর নিজেদের আটকাতে  না পেরে বেরিয়ে আসে খাটের তলা থেকে আর দরজার কোনে গিয়ে লুকিয়ে পরে।  পিছন থেকে ঈশারা করে সৌম্যকে বলে কিরে ছাড় এবার ওকে আমরাও একটু খাই , আর পারছি না। 

সৌম্য আর কোনো উপায় না দেখে এবার blindfold টা এনে আমার চোঁখ বন্ধ করে দিলো। চোখ বন্ধ করে দিতেই দেবেশ আর পলাশ ঘর থেকে বেরিয়ে আমার সামনে চলে এলো। আমার সামনে দুটো বলশালী ছেলে দাঁড়িয়ে আছে আর আমার কোনো আন্দাজাই নেই। এদিকে আমিও সৌম্যর কিস আর fingering এ excited হয়ে গেছি।  আমার lingerie এর নিচেটা গুদের রসে  অল্প ভিজে গেছে আর মাইয়ের বোঁটা গুলো খাড়া হয়ে গেছে। আমাকে এভাবে দেখে দেবেশ আর পলাশ নিজেকে সামলাতে পারলো না , জামা প্যান্ট খুলে পুরো নগ্ন হয়ে গেলো আমার সামনে। excitement এ ওদের ৮ ইঞ্চির বাড়া গুলো পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে গেছে। আর আমার কোনো হুশই নেই এব্যপারে। এবার ওরা সৌম্যকে বললো আমার চোখ বন্ধ রেখেই বিছানায় শুইয়ে দিতে আর হাতগুলো handcuff দিয়ে বেডের সাথে আটকে দিতে। সৌম্যও তাই করলো।

আমারও এই জিনিসগুলো দারুন লাগছিলো। আমারও  অনেকদিনের ইচ্ছা ছিল fifty shades of grey এর মতো bondage sex করার। আজ তা পূরণ হবে মনে হচ্ছে।  এখন দেবেশ আর পলাশ দুজেনে আমার দুপাশে এসে বসলো।  আমার গোটা শরীরটা ওদের মুখের সামনে। খুব ভালো করে ওরা  আমার শরীরটাকে দেখছে আর  প্রতিটা অঙ্গের গন্ধ শুকছে। ঠিক যেমন বাঘ তার শিকারের সাথে করে খাবার আগে। 
দেবেশ আর নিজেকে সামলাতে না পেরে আমার lingerie টা পুরো ছিঁড়ে দিলো আর ঘরের এক কোণে ছুঁড়ে ফেলে দিলো। আমি এখন পুরো নগ্ন ওদের সামনে। আমাকে এরম নগ্ন দেখে দুজনের মাথায় যেন আগুন উঠে যায় আর মুখ দিয়ে লালা পড়তে থাকে। 
এবারে দেবেশ ,পলাশ আর সৌম্য ৩ জনে সিদ্ধান্ত নিলো একে একে সবাই আমার শরীর টাকে আগে চাটবে। 

আমার চোখ আর হাত বাঁধা, শুধু পা গুলো খোলা। কিন্তু দুজন অপরিচিত ছেলে যে এবার আমার শরীর টা ভোগ করবে আর আমি ওদের সৌম্য বলে ভাববো সেটা আমরা ৪জনেই জানি। 
পলাশ দেবেশকে কানে কানে  বললো  আমি বাঁদিক থেকে শাশ্বতীকে খাওয়া শুরু করছি , আমার হলে তুই  ডানদিক থেকে খাবি। 
বলেই পলাশ আমার বাঁহাতটা চাটা শুরু করলো।  মুখের লালা বার করে চাটছে পুরো। কিছুক্ষন চাটার পর আমার বগলের কাছে এলো। আমার বগল গুলো পুরো শেভ করা মসৃন। পলাশ এসে আমার বগলে চুমু দিতে লাগলো , এতে আমার অল্প গুদগুদি লাগলেও বেশ মজাও পাচ্ছিলাম। এবার ও শুরু করলো আমার বগল চাটা।  পলাশ পুরো জিভ দিয়ে আমার বগলটা ওপর থেকে নিচ অব্দি চাটছে আর ছোট ছোট কামড় দিচ্ছে। আমার বগলের সমস্ত ঘাম পলাশ চেটে পরিষ্কার করে দিচ্ছে।  সৌম্য এরম কোনোদিন চাটেনি আগে , কিন্তু যাই করুক আমার দারুন লাগছিলো। শরীরটা কেঁপে কেঁপে উঠছিলো। এরম কিছুক্ষণ চাটার পর ও আমার মাইয়ের দিকে গেলো। 
পলাশ পুরো  মাইটাকে ওপর থেকে নিচে অব্দি ভালো করে চাটলো , একটুও জায়গা বাকি রাখলো না।  বেশ কিছক্ষন এইরম চাটার পর এবার  মাইয়ের বোঁটাগুলো পুরো মুখে পুরে নিলো আর বাচ্ছাদের মতো করে চুষতে লাগলো। যেন এখনই ভিতর থেকে দুধ বার করে নেবে।  দুহাত দিয়ে আমার বাঁদিকের মাইটা ধরে মনের সুখে চুষছে।  আর আমিও শুয়ে শুয়ে গোঙাচ্ছি আরামে। গুদে অল্প জল ও কাটতে শুরু করে দিয়েছে।  ওদিকে দেবেশ আর সৌম্য সোফায় বসে আমাকে দেখে খেচছে। 
 
দেবেশ এবার পলাশ কে ইশারায় বললো অনেক খেয়েছিস তুই এবার আমি খাবো। বলেই ক্ষুদার্ত কুকুরের মতো আমার ওপর ঝাঁপিয়ে পড়লো। দুদিকে পা করে দেবেশ আমার পেটের ওপর বসল। ঝুকে পরে আমার গলায় চুমু খেতে লাগলো ,তারপর চাটতে লাগলো। এরপর আমার গলাটা কামড়ে ধরলো।  আমার ব্যথা করলেও ভালো ও লাগছিল।  আমি মনে মনে ভাবছি আজ যেন সৌম্যর মধ্যে কোনো পশুতে ভর করেছে। এরম সৌম্য কোনোদিন করেনি আগে। কিছুক্ষন এরম কামড়ানোর জন্য আমার গলায় ওর কামড়ানোর দাগ পরে গেলো। 
এরপর সৌম্য মানে দেবেশ  কিছুটা নেবে এসে আমার দুটো মাইয়ের মাঝে মুখ গুঁজে দিলো।  তারপর মনে সুখে আমার মাইগুলো চুষতে লাগলো।  একটা চুষছে আর একটা টিপছে , আর মাঝে মাঝে বোঁটা গুলো মুখে পুড়ে কামড়াচ্ছে।  আর এদিকে আমিও  মুখ দিয়ে আহ্হঃ উহ্হঃ শব্দ করতে করতে আরাম নিচ্ছি। আমি যত শব্দ করছি দেবেশ তত জোরে মাইগুলো টিপছে আর কামড়াচ্ছে।  

কিছুক্ষন এভাবে চোষা আর টেপার পর আমার দুটো দুধই লাল হয়ে গেলো। এরপর দেবেশ নিচে নেবে আমার পেটে চুমু খেতে শুরু করলো।  আমার curvy পেটটা দেবেশের খুব পছন্দ। আমার পুরো পেটে চুমু খাচ্ছে আর ছোট ছোট কামড় দিচ্ছে। এরপর শুরু করলো ওর জিভের খেলা।  আমার নাভিটা জিভ দিয়ে ঘোরাচ্ছে আর পুরো পেটটা চাটছে। আমার গলা , মাই , হাত পেট সব জায়গায় দেবেশর লালায় ভোরে গেছে। এদিকে আমার গুদে ভালোই জল কাটছে। অল্প রস বেরিয়ে বিছানাতেও পড়েছে বুঝতে পারছি। আমি আর থাকতে না পেরে সৌম্যকে বললাম ' সৌম্য আমি আর পারছি না আমার গুদটা চাট এবার, এক্ষুনি orgasm হবে আমার। '

বলতেই দেবেশ খানিকটা নিচে নেবে গেলো আর আমার মসৃণ থাইগুলো চাটতে লাগলো আর কামড়াতে লাগলো। কিছুক্ষন চেটে এবার আমার তলপেটে চুমু খেতে লাগলো।  একবার পেটে তো একবার তলপেটে চুমু দিচ্ছে কিন্তু গুদের কাছে যাচ্ছে না। আমি আর থাকতে না পেরে আমার পাগুলো দিয়ে ওর মাথাটা চেপে ধরে গুদের কাছে নামালাম আর ওর কাঁধে পাগুলো তুলে দিলাম। দেবেশ ও এবার আমার গুদ চাটা শুরু করে দিলো। 

এরপরে কি হলো জানতে অপেক্ষা করুন পরবর্তী পর্বের জন্য  ........
[+] 5 users Like shash697's post
Like Reply
#11
Ekebare chorome tule dile ???
Like Reply
#12
(07-11-2021, 12:57 PM)shash697 Wrote: নমষ্কার বন্ধুৱা ,

আশা করি  প্রথম পর্ব সবার ভালো লেগেছে। এরপর কি হলো আজ আপনাদের বলতে যাচ্ছি। 
২২ই অগাস্ট ২০১৯, শনিবার 

সৌম্য আজ সকাল থেকেই খুব উৎসাহিত।  প্রতিটা কাজই ও আজ খুব আনন্দের সাথে করছে। মুখে একটা cute smile যেন লেগেই আছে। ওকে খুশি দেখে আমার খুব ভালো লাগছে। কিন্তু ওর খুশির কারণ যে শুধু সকালে দেওয়া আমার blowjob নয় তা ভালোই করেই বোঝা যাচ্ছিলো কারণ সেটা আমি প্রতিদিনই করি বরং এরচে অনেক বেশি করি আমরা। 

আসল খুশির কারণ যে রাতে আমার জন্য অপেক্ষা করছে সেটা তখন আমি জানা ছিল না। সৌম্য ,দেবেশ আর পলাশ এতদিনে অনেক কিছুই প্ল্যান করে ফেলেছে।  কিভাবে ৩ জনে একে একে আমায় চরমসুখ দেবে , কিভাবে ৩ জনে আমার শরীর থেকে সব রস নিগড়ে বার করে নেবে, কিভাবে দেবেশ আর পলাশ ওদের ফ্যান্টাসি গুলো আমার সাথে পূর্ণ করবে , সবকিছুই ওরা করবে বলে ঠিক করে ফেলেছে।

সকালে আমার কলেজে কিছু কাজ থাকার জন্য আমি ব্রেকফাস্ট করে বেরিয়ে পড়লাম। এদিকে সৌম্যও ঠিক করলো বিকালের জন্য কিছু শপিং করতে যাবে তাই ও ক্যাম্পাস এর বাড়িয়ে বেরিয়ে গেলো। কি কি কিনতে হবে সবই একটা লিস্টে লিখে রেখেছিলো সৌম্য। তাই ও আর দেরি না করে একটা সেক্স টয় এর দোকানে ঢুকে পড়লো। ঢুকেই সৌম্যর চক্ষু চরকগাছ।  এতো রকম সেক্সি জিনিস ও আগে একসাথে কোথাও দেখেনি।.
যাইহোক লিস্ট তা হাতে নিয়ে একে একে জিনিস গুলো খুঁজতে থাকলো। লিস্টের প্রথমেই ছিল lube , দেবেশ আর পলাশ দুজনেই খুব রাফ সেক্স করে তাই যাতে আমার ব্যথা না লাগে সেইজন্য ২ বোতল durex এর strawberry flavour এর lube নিলো।  লিস্ট এ next ছিল rabbit vibrator , অনেক খুঁজে পেতে ওটাও পেয়ে গেলো। এটা দিয়ে clitoris আর vagina দুটোতেই একসাথে pleasure দেওয়া যাই, আমি ইটা আগেই সৌম্য কে বলেছিলাম কিনতে কিন্তু ও কেনেনি। এরপর নিলো একটা blindflod , আমরা চোখ তা বন্ধ রাখার জন্য যাতে ওদের না দেখতে পাই।  তারপর নিলো দুটো handcuff , আমাকে বেড এর সাথে বেঁধে রাখার জন্য। তারপর কিনলো একটা erotic massage oil , আমায় ম্যাসাজ দেবে বলে,আর সাথে ২ strip ভায়াগ্রা আর ১ বোতল জাপানি তেলও  নিয়ে নিলো যাতে দীর্ঘ সময় ধরে চুদে আমায় সুখ দিতে পারে। আর একদম শেষে একটা butt plug ও নিলো , যারা এখন নতুন এনাল সেক্স করছে তাদের দরকার পরে। আর দেবেশের ব্যক্তিগতভাবে এনাল সেক্স খুবই পছন্দ। যদিও আমি কোনোদিন করিনি আগে। 
আর কনডম কিনবে না সেটা ওদের আগে থেকেই ঠিক ছিল কারণ ৩ জনেই ওরা কনডম ছাড়া সেক্স করতে পছন্দ করে। আর আমিও কনডম ছাড়াই সেক্স করি । তাই সব কিনে সৌম্য দোকান থেকে বেরিয়ে পড়লো। 

কিন্তু তখনও ওর লিস্টে একটা জিনিস বাকি থেকে যায়। সেটা হল lingerie। সৌম্যর অনেকদিনের স্বপ্ন ছিল যে আমায় এমন কিছু পরাবে যাতে আমায়  পর্নস্টারদের মতো দেখায়, আর সেটা পরে যেন আমি ডান্স করি , ওকে seduce করি। তাই এই সুযোগটা ও হাতছাড়া করলো না।  শীঘ্রই একটা লেডিস শপ এ ঢুকে পড়লো। ওখানে lingerie এর জন্য আলাদা একটা সেকশন করা আছে। ওখান থেকে বেছে বেছে সবচে সেক্সি ৩ টা  lingerie নিয়ে নিলো। ১টা রেড আর ২ টো ব্ল্যাক। ওগুলোর বেশিরভাগ অংশই ট্রান্সপারেন্ট , আর শরীরের ৯০% অংশই উন্মুক্ত থাকবে। ওগুলো পরে আমায় কেমন লাগবে ভেবেই সৌম্যর মাথায় আগুন চড়ে  গেলো। দোকানেই ভিতরই ওর বাড়াটা দাঁড়িয়ে গেলো। কোনোরকমে নিজেকে সামলে সৌম্য সব জিনিশ গুলো নিয়ে দোকান থেকে বেরিয়ে পড়লো। ঘড়িতে তখন বেলা ২ টো।


সৌম্য এবার lunch করার জন্য আবার হোস্টেলে চলে এল। একটু ফ্রেশ হয়ে ক্যান্টিনে চলে গেলো লাঞ্চ করতে। পেট ভরে সব কিছু খেলো যাতে রাতে এনার্জি থাকে আমায় satisfy করার জন্য। লাঞ্চ সেরে আবার হোস্টেলে ফিরে এলো। ওদিকে আমিও লাঞ্চ শেষ করে ফেলেছি , তাই ভাবলাম সৌম্যকে একটা কল করে জিজ্ঞেস করি ও কি করছে।

আমি- hello, my birthday boy, what are you doing?
সৌম্য- এইতো তোর কোথায় ভাবছিলাম শাশ্বতী, সন্ধ্যেবেলা তোকে দারুন surprise দেবো , সেগুলোরই সব তোড়জোড় করছি।
আমি- wow তাই বুঝি। আমি তো খুব excited। আজ তো আমার সৌম্য পুরো মুডে আছে মনে হচ্ছে। আমি তো আর wait করতে পারছি না..কখন যাবো বল তোর রুম এ। 
সৌম্য- yes baby , আজ রাতে আমরা দুজনে খুব মজা করবো। আর কখন আসতে হবে আমি তোকে ফোন করে বলে দেব।  তুই চলে আসিস রেডি হয়ে।
আমি- ok babe. whatever you say. আমিও তাহলে drinks করার জন্য beer আর rum  নিয়ে নেবো আর সাথে অল্প weed ও নিয়ে যাবো, আর তারপর খেয়ে দেয়ে রাতে  চুটিয়ে সেক্স করবো। আজ যা ইচ্ছা করিস আমার কোনো বারুণ  নেই। 
সৌম্য - হ্যাঁ,  নিশ্চই সেতো  করবোই।  আর তুই নিচে সব লোম কেটে রেখেছিস তো !
আমি- হ্যাঁ , পুরো clean শেভ  করে নিয়েছি তোর জন্য। উফ্ফ , আজ মনে হচ্ছে আমি গেলাম। ঠিক আছে তাহলে তুই call করলেই আমি ready হয়ে চলে যাবো।

বলে ফোন টা রেখে দিলাম। ওদিকে সৌম্য দেবেশ আর পলাশকে  একসাথে কনফারেন্স কল করলো।
সৌম্য- কীরে , তোরে সব রেডি তো! ৫টা তো almost বাজতে চলল। 
দেবেশ- হ্যাঁ, আমি রেডি হয়েই বসে আছি , তুই বললেই বেরিয়ে পড়বো। 
পলাশ- আমিও রেডি হচ্ছি , আমি তাহলে দেবেশ কে pick up করে তোর হোস্টেলে চলে যাচ্ছি।
আমি- হ্যাঁ, চলে আয়। আমি তোকে address টা টেক্সট করে দিচ্ছি।

কিছুক্ষণের মধ্যেই দেবেশ আর পলাশ দুজনেই সৌম্যর হোস্টেলে পৌঁছে গেল। দুজনে মিলে ভালো করে ঘরটা ঘুরে দেখলো।  তারপর ৩ জনে সিদ্ধান্ত নিলো যে দেবেশ আর পলাশ খাটের তলায় লুকিয়ে থাকবে , আর সৌম্য ঈশারা করলে তারপর বেড়োবে। দিয়ে ৩ জনে এসে বাইরে ঘরে সোফা তে বসলো। 

দেবেশ - তাহলে শাশ্বতীকে কি ভাবে খাবো আমরা আজ। 
সৌম্য -তোদের যেভাবে  মন চাই সেভাবে খা, মনের সুখে খা ।  পুরো শুষে নে  শাশ্বতীকে, যা খিদে আছে সব মিটিয়ে নে ওকে দিয়ে। কিন্তু ওকেও চরমসুখ দিতে হবে, তাও একবার নয় একাধিক বার।  তাহলে আমি তোদেরকে ওর permanent hookup করে দেব।  আমি দেখতে চাই আমার শাশ্বতী আরামে পাগল হয়ে যাচ্ছে। আর তাহলেই আমি  খুশি। আর  একটা জিনিষ ,ও যেনো বুঝতে না পারে যে ওকে আমি ছাড়া অন্য কেউ চুদছে। 
দেবেশ- উফ্ফ তোর মতো বয়ফ্রয়েন্ড যেন সবার থাকে রে। একদম, আজ থেকে শাশ্বতীকে সুখ দেওয়ার দায়িত্ব আমাদের। মনের সুখে খাবো আমি ওকে। হ্যাঁ , আমি সম্পূর্ণ চেষ্টা করবো যাতেনা ও বুঝতে পারে। 
পলাশ- হ্যাঁ , আমারও অনেকদিন মনের সুখে কারোর সাথে সেক্স করা হয়নি। আজ তাহলে রাতে শাশ্বতীকে মনের সুখে ভোগ করবো।
সৌম্য - চল তাহলে আর দেরি করে কি লাভ , তোরা লুকিয়ে পর খাটের তলায় আমি শাশ্বতীকে ডেকে  নি। 

দিয়ে সন্ধ্যে ৬টা নাগাদ সৌম্য আমায় call করলো।
 সৌম্য - শাশ্বতী তুই চলে আয়, আর সাথে weed and drinks গুলো ও নিয়ে আসিস। 
আমি- হ্যাঁ , আমি weed and drinks গুলো নিয়ে বেরিয়ে পড়ছি। আর তোর জন্য একটা কেক ও নিয়েছি ওটাও আনছি। 
সৌম্য - thanks babe , come I am waiting for you.

আমি সৌম্যর পছন্দের একটা slipless crop top পড়লাম আর নিচে একটা denim এর shorts পড়লাম। আর ভিতরে কিছু পড়লাম না কারণ জানি শেষ মেশ সবই তো খুলতে হবে। আমার নাভি সমেত পুরো পেট টাই খোলা , আর পা গুলো আগেরদিন waxing করিয়েছি বলে থাই গুলো পুরো চকচক করছে।  আর ভিতরে কিছু না পড়ার জন্য মাইয়ের বোঁটা গুলো top এর ওপর থেকে খুব ভালো করে বোঝা যাচ্ছে।  নিজেকে আয়নার সামনে দেখেই দারুন সেক্সি লাগছে। আর সৌম্য যদি দেখে তাহলে তো পাগলই হয়ে যাবে।  

drinks আর কেক গুলো বেরিয়ে পড়লাম রুম থেকে। ব্রা না পরার জন্য চলার সময় মাইগুলো ওপর নিচে থলথল করে নড়ছে। আশেপাশের সব ছেলে মেয়েরা আমার শরীরের দিকে হা করে তাকিয়ে আছে।  যেন পেলেই পুরো গিলে খাবে। ব্যাপার টা একটু লজ্জার হলেও ভিতর ভিতর বেশ naughty feel করছিলাম আমি।  যাইহোক শেষমেশ সৌম্যর রুমের সামনে চলে এলাম। একবার নক করতেই সঙ্গে সঙ্গে দরজা খুলে দিলো। আমাকে ওপর থেকে নিচে অবদি একবার দেখে বলল...

সৌম্য - উফ্ফ পুরো bomb লাগছে তো দেখতে।  কি বেপার হ্যাঁ , এতো হট ড্রেস পরে এসেছিস। 
আমি-afterall আমার বয়ফ্রয়েন্ডের জন্মদিন , ওকে তো খুশি করতেই হবে আজ। আর roommate কেও বলে এসেছি আজ সারারাত তোর সাথেই কাটাবো। 
সৌম্য- উফফ দারুন মজা হবে তো সারারাত। আজকের দিনটা আমরা দুজনে celebrate করবো। সোফায় কেক আর ড্রিঙ্কস গুলো রেখে দে আর একটু ফ্রেশ হয়ে নে। 
 
আমিও রুমে ঢুকে ভিতর থেকে দরজাটা বন্ধ করে দিলাম। আর সোফায় এসে হেলান দিয়ে বসে পড়লাম। ঐদিকে দেবেশ আর পলাশ যে খাটের তলা থেকে আমায় দেখছে সেটা আমার idea এই নেই কোনো। খাটের তলায় শুয়ে দুজনেই ওদের বাড়াটা জাপানি তেল দিয়ে মালিশ করছে যাতে দীর্ঘ সময় উত্তেজিত থাকে। 

সৌম্য কিচেন থেকে ২টো গ্লাস আর প্লেট নিয়ে এলো। কেক টা দুজনে মিলে  কাটলাম ,খানিক টা খেলাম আর বাকিটা রেখে দিলাম পরে খাবো বলে। এরপর সোফায় বসে দুজনে কিছুক্ষন গল্প করলাম। গল্প করতে করতে সৌম্য রাম আর beer দিয়ে ২ গ্লাস neat cocktail বানালো , আর আমার গ্লাসটাই আড়াল করে ২টো viagra এর ট্যাবলেট মিশিয়ে দিলো। যাতে আমি তাড়াতাড়ি উত্তেজিত হয়ে যাই। 

drinks শেষ করার পর শুরু করলাম weed টানা।  কয়েকটা টানের পরই মাথা টা একটু চড়ে উঠলো। এদিকে viagra ও তার কাজ শুরু করে দিয়েছে। এতক্ষণে শরীরটাও বেশ গরম হয়ে উঠেছে।  যেন ভিতরে কাউকে না পেলে ঠান্ডা হবে না। মাথাটাও এদিকে বেশ ঝিমঝিম করছে। থাকতে না পেরে নিজেই নিজের টপ আর শর্টস তা খুলে ফেললাম। এখন পুরো নেকেড আমি। 

সৌম্যও নিজেকে সামলাতে না পেরে আমার পাশে এসে বসলো আর আমার থাইয়ের ওপর হাত রাখলো। সৌম্য একহাতে weed টানছে আর অন্য হাত দিয়ে আমার নরম থাইগুলোতে হাত বোলাচ্ছে। এতে আমিও বেশ horny হয়ে উঠলাম। আমিও একটা হাত সৌম্যর বাড়ার ওপরে রাখলাম। ওটাও excitement এ খাঁড়া হয়ে আছে। কিছুক্ষণ  সৌম্যর বাড়াটা হাত দিয়ে টেপার পর ওর জামা প্যান্ট খুলে ওকেও পুরো ল্যাংটো করে দিলাম। দুজনেই ক্ষুধার্ত দৃষ্টিতে একে ওপরের নগ্ন শরীরের দিকে তাকিয়ে  আছি যেন বহুদিনের জমে থাকা খিদে আজ মেটাব। এরপর দুজনেই দাঁড়িয়ে পড়ে একে ওপরের কিস করতে লাগলাম। সৌম্য আমার দুটো মাই টিপতে টিপতে আমার ঠোঁটগুলো চুষছে , আর আমিও ওর বাড়াটা হাত দিয়ে নাড়াতে নাড়াতে ওর মুখের ভিতর আমার জীভটা ঘোরাচ্ছি আর কিস করছি । দুজনেই চূড়ান্ত excited , সৌম্য আমায় এমন kiss করছে যেন আজই গিলে খেয়ে নেবে। আমিও পুরো wet হয়ে গেছি। সৌম্য আমার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে বুজতে পারলো আমি ready ভিতরে নেওয়া জন্য।  হটাৎ আমায় kiss করা থামিয়ে দিয়ে বলল ... 

সৌম্য -তোর জন্য একটা জিনিস কিনেছি দেখবি।  
আমি- হ্যাঁ দেখি কি এনেছিস। 

দেখি আমায় ৩ টা   lingerie দিলো যেগুলো সকালে ও কিনেছিলো। এর মধ্যে একটা রেড  lingerie ছিল সেটা ও পড়তে বললো। পুরো ট্রান্সপারেন্ট , পুরো শরীরটাই বোঝা  যাচ্ছে আমার।  আমার খয়েরি মাইয়ের বোঁটা গুলো  lingerie এর ভিতর থেকে আরো লোভনীয় লাগছে।  আর গুদটাও পুরো বোঝা যাচ্ছে।  নিজেকে এতো হট কোনোদিন লাগেনি আমার। যে কেউ দেখলেই পুরো পাগল হয়ে যাবে। 


সৌম্য- উফ্ফ কি লাগছে রে তোকে দেখতে। 
আমি-হ্যাঁ , দারুন দেখতে। আর ফিটিংস টাও খুব ভালো হয়েছে।  thanks babe .
সৌম্য- আমার রাতের dinner তো পুরো ready , শুধু খাওয়ার অপেক্ষা। 

 বলেই পিছন থেকে এসে আমায় জড়িয়ে ধরলো।  আর আমার কানগুলো চুষতে থাকলো , ঘাড়ে কিস করে লাগলো। উফফ সে যেন এক অদ্ভুত তৃপ্তি , বলে বোঝানো যাবে না।  পিছন থেকে কিস করতে করতে কখন যে ওর একটা হাত আমার গুদে চলে এসেছে , টেরই পাইনি। সৌম্যর একহাত দিয়ে আমার  মাই টিপছে  আর একহাত দিয়ে অনবরত আমার গুদে উঙ্গলি করে যাচ্ছে। আমিও আরামে চোঁখ বন্ধ করে  মুখ দিয়ে moan করছি। 

ওদিকে আমায় moan করতে দেখে দেবেশ আর পলাশের খিদে আরো বেড়ে যায়।  ওরা আর নিজেদের আটকাতে  না পেরে বেরিয়ে আসে খাটের তলা থেকে আর দরজার কোনে গিয়ে লুকিয়ে পরে।  পিছন থেকে ঈশারা করে সৌম্যকে বলে কিরে ছাড় এবার ওকে আমরাও একটু খাই , আর পারছি না। 

সৌম্য আর কোনো উপায় না দেখে এবার blindfold টা এনে আমার চোঁখ বন্ধ করে দিলো। চোখ বন্ধ করে দিতেই দেবেশ আর পলাশ ঘর থেকে বেরিয়ে আমার সামনে চলে এলো। আমার সামনে দুটো বলশালী ছেলে দাঁড়িয়ে আছে আর আমার কোনো আন্দাজাই নেই। এদিকে আমিও সৌম্যর কিস আর fingering এ excited হয়ে গেছি।  আমার lingerie এর নিচেটা গুদের রসে  অল্প ভিজে গেছে আর মাইয়ের বোঁটা গুলো খাড়া হয়ে গেছে। আমাকে এভাবে দেখে দেবেশ আর পলাশ নিজেকে সামলাতে পারলো না , জামা প্যান্ট খুলে পুরো নগ্ন হয়ে গেলো আমার সামনে। excitement এ ওদের ৮ ইঞ্চির বাড়া গুলো পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে গেছে। আর আমার কোনো হুশই নেই এব্যপারে। এবার ওরা সৌম্যকে বললো আমার চোখ বন্ধ রেখেই বিছানায় শুইয়ে দিতে আর হাতগুলো handcuff দিয়ে বেডের সাথে আটকে দিতে। সৌম্যও তাই করলো।

আমারও এই জিনিসগুলো দারুন লাগছিলো। আমারও  অনেকদিনের ইচ্ছা ছিল fifty shades of grey এর মতো bondage sex করার। আজ তা পূরণ হবে মনে হচ্ছে।  এখন দেবেশ আর পলাশ দুজেনে আমার দুপাশে এসে বসলো।  আমার গোটা শরীরটা ওদের মুখের সামনে। খুব ভালো করে ওরা  আমার শরীরটাকে দেখছে আর  প্রতিটা অঙ্গের গন্ধ শুকছে। ঠিক যেমন বাঘ তার শিকারের সাথে করে খাবার আগে। 
দেবেশ আর নিজেকে সামলাতে না পেরে আমার lingerie টা পুরো ছিঁড়ে দিলো আর ঘরের এক কোণে ছুঁড়ে ফেলে দিলো। আমি এখন পুরো নগ্ন ওদের সামনে। আমাকে এরম নগ্ন দেখে দুজনের মাথায় যেন আগুন উঠে যায় আর মুখ দিয়ে লালা পড়তে থাকে। 
এবারে দেবেশ ,পলাশ আর সৌম্য ৩ জনে সিদ্ধান্ত নিলো একে একে সবাই আমার শরীর টাকে আগে চাটবে। 

আমার চোখ আর হাত বাঁধা, শুধু পা গুলো খোলা। কিন্তু দুজন অপরিচিত ছেলে যে এবার আমার শরীর টা ভোগ করবে আর আমি ওদের সৌম্য বলে ভাববো সেটা আমরা ৪জনেই জানি। 
পলাশ দেবেশকে কানে কানে  বললো  আমি বাঁদিক থেকে শাশ্বতীকে খাওয়া শুরু করছি , আমার হলে তুই  ডানদিক থেকে খাবি। 
বলেই পলাশ আমার বাঁহাতটা চাটা শুরু করলো।  মুখের লালা বার করে চাটছে পুরো। কিছুক্ষন চাটার পর আমার বগলের কাছে এলো। আমার বগল গুলো পুরো শেভ করা মসৃন। পলাশ এসে আমার বগলে চুমু দিতে লাগলো , এতে আমার অল্প গুদগুদি লাগলেও বেশ মজাও পাচ্ছিলাম। এবার ও শুরু করলো আমার বগল চাটা।  পলাশ পুরো জিভ দিয়ে আমার বগলটা ওপর থেকে নিচ অব্দি চাটছে আর ছোট ছোট কামড় দিচ্ছে। আমার বগলের সমস্ত ঘাম পলাশ চেটে পরিষ্কার করে দিচ্ছে।  সৌম্য এরম কোনোদিন চাটেনি আগে , কিন্তু যাই করুক আমার দারুন লাগছিলো। শরীরটা কেঁপে কেঁপে উঠছিলো। এরম কিছুক্ষণ চাটার পর ও আমার মাইয়ের দিকে গেলো। 
পলাশ পুরো  মাইটাকে ওপর থেকে নিচে অব্দি ভালো করে চাটলো , একটুও জায়গা বাকি রাখলো না।  বেশ কিছক্ষন এইরম চাটার পর এবার  মাইয়ের বোঁটাগুলো পুরো মুখে পুরে নিলো আর বাচ্ছাদের মতো করে চুষতে লাগলো। যেন এখনই ভিতর থেকে দুধ বার করে নেবে।  দুহাত দিয়ে আমার বাঁদিকের মাইটা ধরে মনের সুখে চুষছে।  আর আমিও শুয়ে শুয়ে গোঙাচ্ছি আরামে। গুদে অল্প জল ও কাটতে শুরু করে দিয়েছে।  ওদিকে দেবেশ আর সৌম্য সোফায় বসে আমাকে দেখে খেচছে। 
 
দেবেশ এবার পলাশ কে ইশারায় বললো অনেক খেয়েছিস তুই এবার আমি খাবো। বলেই ক্ষুদার্ত কুকুরের মতো আমার ওপর ঝাঁপিয়ে পড়লো। দুদিকে পা করে দেবেশ আমার পেটের ওপর বসল। ঝুকে পরে আমার গলায় চুমু খেতে লাগলো ,তারপর চাটতে লাগলো। এরপর আমার গলাটা কামড়ে ধরলো।  আমার ব্যথা করলেও ভালো ও লাগছিল।  আমি মনে মনে ভাবছি আজ যেন সৌম্যর মধ্যে কোনো পশুতে ভর করেছে। এরম সৌম্য কোনোদিন করেনি আগে। কিছুক্ষন এরম কামড়ানোর জন্য আমার গলায় ওর কামড়ানোর দাগ পরে গেলো। 
এরপর সৌম্য মানে দেবেশ  কিছুটা নেবে এসে আমার দুটো মাইয়ের মাঝে মুখ গুঁজে দিলো।  তারপর মনে সুখে আমার মাইগুলো চুষতে লাগলো।  একটা চুষছে আর একটা টিপছে , আর মাঝে মাঝে বোঁটা গুলো মুখে পুড়ে কামড়াচ্ছে।  আর এদিকে আমিও  মুখ দিয়ে আহ্হঃ উহ্হঃ শব্দ করতে করতে আরাম নিচ্ছি। আমি যত শব্দ করছি দেবেশ তত জোরে মাইগুলো টিপছে আর কামড়াচ্ছে।  

কিছুক্ষন এভাবে চোষা আর টেপার পর আমার দুটো দুধই লাল হয়ে গেলো। এরপর দেবেশ নিচে নেবে আমার পেটে চুমু খেতে শুরু করলো।  আমার curvy পেটটা দেবেশের খুব পছন্দ। আমার পুরো পেটে চুমু খাচ্ছে আর ছোট ছোট কামড় দিচ্ছে। এরপর শুরু করলো ওর জিভের খেলা।  আমার নাভিটা জিভ দিয়ে ঘোরাচ্ছে আর পুরো পেটটা চাটছে। আমার গলা , মাই , হাত পেট সব জায়গায় দেবেশর লালায় ভোরে গেছে। এদিকে আমার গুদে ভালোই জল কাটছে। অল্প রস বেরিয়ে বিছানাতেও পড়েছে বুঝতে পারছি। আমি আর থাকতে না পেরে সৌম্যকে বললাম ' সৌম্য আমি আর পারছি না আমার গুদটা চাট এবার, এক্ষুনি orgasm হবে আমার। '

বলতেই দেবেশ খানিকটা নিচে নেবে গেলো আর আমার মসৃণ থাইগুলো চাটতে লাগলো আর কামড়াতে লাগলো। কিছুক্ষন চেটে এবার আমার তলপেটে চুমু খেতে লাগলো।  একবার পেটে তো একবার তলপেটে চুমু দিচ্ছে কিন্তু গুদের কাছে যাচ্ছে না। আমি আর থাকতে না পেরে আমার পাগুলো দিয়ে ওর মাথাটা চেপে ধরে গুদের কাছে নামালাম আর ওর কাঁধে পাগুলো তুলে দিলাম। দেবেশ ও এবার আমার গুদ চাটা শুরু করে দিলো। 

এরপরে কি হলো জানতে অপেক্ষা করুন পরবর্তী পর্বের জন্য  ........

Bogol ar Thigh chatar description porei ekebare fida ?
Like Reply
#13
Hot Hot Hot  yourock Big Grin Smile Smile
Like Reply
#14
নমষ্কার বন্ধুৱা ,


আশা করি  দ্বিতীয় পর্ব সবার ভালো লেগেছে। এরপর কি হলো আজ আপনাদের বলতে যাচ্ছি। 

গুদ চাটানোর জন্য দেবেশের মাথাটা ধরে গুদের কাছে নিয়ে এলাম আর ওর কাঁধে পাগুলো তুলে দিলাম। দেবেশ হাতগুলো আমার পেটের ওপর রেখে গুদের কাছে মুখটা নিয়ে এলো কিন্তু কিছু করলো না , শুধু আমার গুদের গন্ধ শুকছে । ওর মুখের স্বাস প্রশ্বাস আমার গুদে পড়ছে সেটা স্পষ্ট বুঝতে পারছি। এতে আমি আরো হর্নি হয়ে উঠলাম । তাই ওকে বললাম 
' ওই সৌম্য এরম দুষ্টুমি করছিস কেন , চাট না আমার গুদটা।  আমি আর পারছি না সহ্য করতে । 

এটা বলাতে দেবেশ আমার গুদের পাপড়ি , clitoris ,  মসৃন তলপেটে সব জায়গায় চুমু খেতে লাগলো।  যেটা আমাকে আরো উত্তেজিত করে তুলছিলো। এরপর দেবেশ অল্প নিচে নেমে আমার পোঁদের ফুটোয় ওর জিভটা ঘষলো , সঙ্গে সঙ্গে শরীরটা কেঁপে উঠলো আমার। এর আগে সৌম্য কোনোদিন আমার পোঁদ চাটেনি।  তাই এটা একটা নতুন অভিজ্ঞতা হবে আমার। দেবেশ মন দিয়ে আমার পোঁদের ফুটোয় ওর জিভ ঘষতে থাকলো। কিছুক্ষন জিভ দিয়ে ঘষার পর দেবেশ জিভটা চাপ দিয়ে পোঁদের ফুটোয় ঢোকানোর চেষ্টা করলো কিন্তু ঢুকলো না। দেবেশ এবার  খানিকটা lube নিয়ে আমার পোঁদের ফুটোয় আর ওর বুড়ো আঙুলে ভালো করে লাগলো। lube এর জন্য slippery হয়ে থাকায় অল্প চাপেই পোঁদে ওর বুড়ো আঙ্গুলটা ঢুকে গেলো। আমার শরীরটা কেঁপে উঠল সাথে সাথে।  আমার ব্যাপারটা বেশ ভালো লাগছে দেখে দেবেশ আঙ্গুলটা ঢোকানো বের করানো করতে লাগলো। এখন ওর পুরো বুড়ো আঙ্গুলটা আমার পোঁদে ঢুকে যাচ্ছে।  এতে এক অদ্ভুত ধরণের অনভুতি হচ্ছে শরীরের ঠিক বলে বোজানো যাবে না। এরপর দেবেশ দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো আমার পোঁদে।  উফ্ফ সে যেন এক অসাধারণ অনুভূতি। প্রথমে দুটো আঙ্গুল ঢুকতে সমস্যা হলেও ধীরে ধীরে খুব সহজেই দুটো আঙ্গুল ঢুকে যায়। কিছুক্ষন এরম আঙ্গুল ঢুকিয়ে ফুটোটা আলগা করার পর দেবেশ ওর জিভটা ঢোকালো আর ভিতরে ঢুকিয়ে নাড়াতে থাকলো। উফফ আমিও আরামে পাগল হয়ে যাচ্ছি , গুদে রস ও কাটতে শুরু করে দিয়েছে। মনে মনে ভাবছি সৌম্য এতো সুন্দর পোঁদ চাটতে পারি তাতো আগে জানতামই না। moan করতে করতে সৌম্য কে ধন্যবাদ জানাচ্ছি আর ওদিকে দেবেশও ওর কাজ করে যাচ্ছে।  এখন ও পুরো জিভটা আমার পোঁদে ঢুকিয়ে ঘোরাচ্ছে যেন পোঁদ থেকেই সব রস টেনে বের করে নেবে। কিছুক্ষন এইভাবে চাটার পর দেবেশ ঠিক করলো সৌম্যর সকালে আনা ওই butt plug টা এখনই ঢোকাবে। আমার butt plug টা ঠিক এইরকম দেখতে
[img]<a href=[/img][Image: 248334459_anal-putt-blug-for-couple.jpg]
তাই ওটাতে বেশ ভালো করে lube লাগিয়ে দেবেশ আমার পোঁদের ফুটোতে ধরলো আর চাপ দিলো কিন্তু ঢুকলো না তাতে। তাই দেবেশ এবার একটু জোরে চাপ দিলো ঢোকানোর জন্য তাতে ওর অর্ধেকটা আমার পোঁদে ঢুকে গেলো।  আমিও আহঃ করে চেঁচিয়ে উঠলাম কারণ ওটার thickness ছোটোখাটো একটা বাড়ার মতন। আর এরআগে আমি পোঁদে কিছু ঢোকাইনি।  এরপর দেবেশ ধীরে ধীরে চাপ দিয়ে বাকি অংশটাও ঢুকিয়ে দিলো।  lube দিয়ে পিচ্ছিল থাকার জন্য পুরো butt plug টা  আমার পোঁদে পক করে ঢুকে গেলো। আমার এক অদ্ভুত ধরণের mixed feelings হচ্ছে। একদিকে বেশ ভালোও লাগছে অন্যদিকে এরম একটা জিনিস পোঁদে ঢুকে থাকার জন্য কেমন একটা দম বন্ধ করা লাগছে। আর কিছু ভাববো তার আগেই সৌম্য পাশ থেকে বলে উঠলো 


সৌম্য - আজ তোর পোঁদের ও virginity loose করাবো। 
আমি- তাই!! কিন্তু লাগবে নাতো , আমি আগে কোনোদিন anal সেক্স করিনি। 
সৌম্য - না না লাগা তো দূরের কথা এতো বরং এতো ভালো লাগবে এরপর থেকে প্রতিদিন তুই anal করতে চাইবি। আর না লাগার জন্য আগে থেকেই ওই butt plug টা ঢুকিয়ে রেখেছি যাতে ফুটোটা ভালো করে stretch হয়ে যায়। 
আমি- বাহ্ তাহলে তো ভালোই , আজ বেশ নতুন রকমের অভিজ্ঞতা  হবে তাহলে। আর এবার আমার একটু গুদটা ভালো করে চাট। অনেক্ষন ধরে তোড়পাচ্ছিস আমায়। 

বলতেই দেবেশ আমার গুদের কাছে চলে এলো চাটার জন্য। আমিও বেশ আরাম করে শুয়ে দেবেশের পিঠে পাগুলো তুলে দিলাম। দেবেশ এখন মনের সুখে আমার গুদের পাপড়ি গুলো নিয়ে চাটা শুরু করলো। আর সাথে সাথে একহাত দিয়ে আমার clitoris তা ঘসছে আর অন্যহাত দিয়ে মাই টিপছে। ঠিক এই ভাবে
[img]<a href=[/img][Image: 248334987_oral-choke-2.png]
এদিকে আমিও আরামে moan করছি।  উত্তেজনায় আমার clitoris টা আঙুরের মতো ফুলে উঠেছে আর গুদেও রস কাটছে। দেবেশ আমার clitoris টা দেখে আর লোভ সামলাতে পারলো না সোজা মুখে পুরে চুষতে লাগলো আঙুরের মতন। আমিও আরামে পাগুলো আরো ছড়িয়ে দিলাম ওর চোষার জন্য। 


এইভাবে কিছুক্ষন clitoris টা চোষার পর , দেবেশ ওর জিভটা ছুরির মতো খাড়া করে সোজা গুদের ভিতর ঢুকিয়ে দিলো আর ভিতরে ঢুকিয়ে নাড়াতে থাকলো। আমি আরামে আর থাকতে না পেরে শরীরটাকে আরও আলগা করে দিলাম। শুয়ে শুধু ঠোঁট কামড়াচ্ছি আর দেবেশের জিভটা  আমার ভিতরে অনুভব করছি।  কোমরটাও উঁচু করে দিলাম যাতে দেবেশের চাটতে আরও সুবিধা হয়। এতে দেবেশের পুরো জিভটা আমার গুদে ঢুকে গেলো। দেবেশও চাটা থামালো না বরং চাটতে চাটতে আরো জোরে মাইগুলো টিপতে লাগলো আর আঙ্গুল দিয়ে বোঁটাগুলো ঘষতে থাকলো। আমিও আরামে moan করতে লাগলাম আর বললাম ' উফ্ফ সৌম্য দারুন লাগছে , করে যা এইভাবে, থামিস না , চাট , চাট আরো চাট সব রস বেশ করে না আমার '

বুঝলাম এবার আমার গুদ রস ছাড়বে। তাই দেবেশের মাথাটা আমার থাইগুলো দিয়ে শক্ত করে চেপে ধরলাম আর ওর মুখটা গুদে ঠেসে দিলাম।দেবেশের মুখে গুদটা  ঘষতে লাগলাম  জোরে জোরে। দেবেশ মাথা নাড়াতে পারছিলো না , বুঝলাম ওর  শ্বাস নিতে কষ্ট হচ্ছে কিন্তু তাও ছাড়লাম না। 


অবশেষে হুড়হুড় করে রস বার করে দিলাম দেবেশের মুখে।  ওর মুখটা আমার গুদে গুঁজে থাকার জন্য সব জল ওর গলা দিয়ে পেটে চলে গেলো। প্রায় ১ মিনিট এই ভাবে জল ছাড়ার পর দেবেশের মাথাটা ছাড়লাম।  ওর মুখ চোখ পুরো লাল হয়ে গেছে আর জোরে জোরে শ্বাস নিচে। দেবেশের পুরো মুখে আমার গুদের রস লেগে আর সাথে পেটও ভোরে গেছে আমার  রসে।  ওর ঢেঁকুরের আওয়াজে বুঝতে পারলাম সব জল ওর পেটে চলে গেছে।  আমি একটু মুচকি হেসে বললাম

আমি-কিরে সৌম্য কষ্ট হয়নি তো! আসলে আমি আজ খুব উত্তেজিত হয়ে গেছিলাম। 

সৌম্য-হ্যাঁ , একটু কষ্ট হয়েছে। কিন্তু তোর ভালো লেগেছে এতেই আমি খুশি। 
আমি-হ্যাঁ , ভালো মানে অসাধারণ লেগেছে। পাগলের মত চেটেছিস তুই  পুরো। জীবনে এই প্রথম এতো ভালো করে মনে হয় চাটলো কেউ। আর তোকে তো আমার পুরো রস খাইয়ে দিয়েছে। কেমন লাগলো খেয়ে?
সৌম্য- হ্যাঁ ভালোই লেগেছে।  বেশ নোনতা আছে। আর প্রচুর বেরোলো বাপরে। খেতেই পারছিলাম না পুরো। মুখে চোখে সব ভর্তি হয়ে গেছে। 
আমি-thank you এতো ভালো চাটার জন্য আর আমার রস খাওয়ার জন্য। এবার তো বাড়াটা দে আমি ভালো করে চুষে দি। তোকেও তো খুশি করতে হবে। afterall তুই আজকে birthday বয়। তোর যদি কোনো wish থাকে তো বল , সেটাও পূরণ করে দেব। 
সৌম্য -আমার শুধু একটাই wish যে আমি আজ সারারাত যা যা কোনোকিছুতেই আমাকে বাধা দেওয়া যাবে না। তোকে আজ সারারাত আমি ভোগ করতে চাই। 
আমি-আচ্ছা তাই ! ঠিক আছে তাই হবে।  

বলতেই সৌম্য ওর বাড়াটা নিয়ে আমার বুকের ওপর এসে বসলো। আমার বাড়াটা মুখে ঢোকাতে অসুবিধা হবে ভেবে সৌম্য আমার হাতের hand cuff গুলো খুলে দিলো।  উফফ এতোক্ষণ পর আমার হাতগুলো মুক্তি পেয়ে বেশ ভালো লাগছে। ওদিকে দেবেশ আর পলাশ আমাদের পাশেই বসেছিল , আমাদের কান্ড দেখে ওরা ভয় পেয়ে গেলো। কারণ আমার হাত এখন খোলা , যদি চোখের blindflod টা খুলে ফেলি তাহলেই ওদেরকে দেখে ফেলবো।  আর সব শেষ হয়ে যাবে। কিন্তু ভাগ্যবশত আমি blindflod টা না খুলেই ঐভাবে শুয়ে রইলাম। 


এবার সৌম্য ওর বাড়ার বলগুলো চোষানোর জন্য আমার মুখের ওপর নিয়ে এলো।  ঠিক এইভাবে 

[img]<a href=[/img][Image: 248335900_plumber.png]


আমিও মন দিয়ে ওর বলগুলো চুষতে লাগলাম। কিছুক্ষন চোষার পর এবার ওর পোঁদটা চাটতে লাগলাম । এদিকে এইসব উত্তেজনায় আমি ভুলেই গেছিলাম যে আমার পোঁদে তখনও ওই butt plug টা ঢোকানো আছে। সৌম্যর পোঁদ চাটতে চাটতে খেয়াল পড়ল আমার। সৌম্যও আরামে উফফ আহঃ শব্দ করছে।  নিচে একভাবে সৌম্যর পোঁদ চাটছি আর ওপরে দুহাত দিয়ে ওর বাড়াটা খেঁচছি। কিছুক্ষণ এইভাবে পোঁদ চেটে এবার সৌম্যর বাড়াটা মুখে নিলাম। উত্তেজনায় সৌম্যর বাড়া দিয়ে precum বেরিয়ে পুরো বাড়াটা হড়হড় করছে। বাড়ার মুন্ডিটা আমার মুখে ঢুকতেই সৌম্য আরামে আহ্হঃ করে উঠলো। এখন একহাতে ওর বলগুলো কচলাচ্ছি আর অন্যহাতে ওর বাড়াটা ধরে চুষে যাচ্ছি। ওদিকে দেবেশ আর পলাশও আমাদের দেখে উত্তেজিত হয়ে পড়েছে। দুজনেই condom পরে ready হয়ে গেছে , আমার blowjob শেষ হলেই একে একে আমায় চুদবে। 


কিছুক্ষণ চোষার পর সৌম্য বললো 'সোনা আমার পুরো বাড়াটা মুখে পুড়ে নে। আমি কিছু করবো তার আগেই সৌম্য দুহাত দিয়ে আমার মাথাটা চেপে ধরে পুরো বাড়াটা আমার মুখে গুঁজে দিলো। সৌম্যর পুরো ৬.২ ইঞ্চির বাড়াটা আমার মুখে ঢুকে গলা অবদি চলে গেলো। এবার সৌম্য ধীরে ধীরে আমার মুখ চোদা শুরু করলো।  ঠিক এইভাবে 
[img]<a href=[/img][Image: 248336114_12_13_2.png]

আমার মুখে মিশনারি পসিশনে এসে সৌম্য ধীরে ধীরে বাড়াটা ঢোকা বেরকরানো করতে লাগলো। আমি ওর বাড়াটা হাতদিয়ে ধরার চেষ্টা করলাম কিন্তু সৌম্য বাধা দিলো। তাই আমার হাতগুলো দিয়ে ওর পাছাটা চেপে ধরলাম। ওর পুরো বাড়াটা আমার মুখের লালায় বীজে গেলো। সৌম্য এবার ধীরে ধীরে ওর বাড়ার গতি বাড়ালো। পুরো বাড়াটা এখন আমার মুখে ঢোকাচ্ছে আর বার করছে। পুরো গলা অব্দি ঢুকে যাচ্ছে ওর বাড়াটা।  আমার মুখ লাল হয়ে গেছে , চোখ দিয়ে জল বেরোচ্ছে কিন্তু তাও সৌম্য থামছে না। মিশনারি পসিশনে চোদার মত করে অনবরত আমার মুখ চুদে চলেছে। এরপর আরও  তীব্র গতিতে মুখ ঠাপানো শুরু করলো।  আমি  শ্বাস নিতে পারছি না , গোঁয়াছি কিন্তু সৌম্য কোনো কানই  দিলো না তাতে। এই ভাবে ৩-৪ মিনিট মুখে ঠাপ দেবার পর সৌম্য ওর বাড়াটা গলা অব্দি ঢুকিয়ে আমার মাথাটা জোরে  চেপে ধরলো আর চিৎকার করে ওর সব মাল আমার মুখে ঢেলে দিলো। ওর গরম  মাল আমার গলা বেয়ে পেটে চলে গেলো । সব মাল না বেরোনো পর্যন্ত আমার মাথাটা ওই ভাবে চেপে ধরে রাখলো। শেষে ১ মিনিট পর আমার মাথাটা ঢিলে দিলো। 

আমার চোখ মুখ সব লাল হয়ে ফুলে গেছে। সৌম্যর  মালের শেষ বিন্দু অবদি আমার পেটে চলে গেছে।  যেটুকু ওর বাড়ায় লেগে ছিল সেটাও চেটে পরিষ্কার করে দিলাম। 

সৌম্যর বাড়াটা নেতিয়ে পরেছে কিন্তু ওদিকে বাকি দুজনের বাড়া পুরো তালগাছ। সৌম্য উঠে যাবার পর ওদের green signal দিলো আমায় চোদার জন্য।

দেবেশ প্রথমে এসে আমার মুখ চোখ ভালো করে রুমাল দিয়ে পরিষ্কার করে দিলো। আর হাতগুলো আবার বিছানার সাথে বেঁধে দিলো। আমি বললাম সৌম্য যদি একটু ড্রিঙ্কস পরে থাকে তাহলে দে, খেয়ে রিলাক্স করি। দেবেশ কড়া করে রাম আর বিয়ার মিশিয়ে একটা ড্রিঙ্কস বানালো আর তাতে আরো দুটো viagra মিশিয়ে নিয়ে এলো।  আমার হাতগুলো বাধা তাই ওকেই বললাম খাইয়ে দিতে। দেবেশ একহাত দিয়ে আমার চুলের মুটিটা ধরে মাথাটা তুললো আর অন্যহাত দিয়ে একঢোঁকে পুরো মদটা আমায় খাইয়েদিলো, কিছুটা চলকে আমার মাই আর পেটেও পরে গেলো । মুখ চোখ ঝাঁঝে জলে গেলো যেন।  আমি বললাম কিরে সৌম্য এতো  হিংস্র  হয়ে গেলি কেন।  কোনো উত্তর এলো না। 

আসলে দেবেশের মাথায় তখনও রাগ জমে আছে। আমি যেভাবে মুখ চেপে ধরেছিলাম ওর,আর কিছুক্ষন থাকলে দমই বন্ধ হয়ে যেত। তাই ও সব রাগ আজ আমার ওপর তুলবে তা ঠিকই করে রেখেছে। 

দেবেশ এবার বিছানায় উঠে আমার ওপর চড়ে বসলো। আর দেবেশের নির্দেশে সৌম্য আমায় মুখটা খুলতে বললো , আমি মুখটা খুলতেই দেবেশ এক ধবলা  থুতু আমার মুখের ভিতর ফেললো।  আমিও সেটা সৌম্যর ভেবে খেয়ে নিলাম। এবার দেবেশ আমার পেটের ওপর বসে আমার শরীরে যেটুকু মদ পরে ছিল সব চুষে, চেটে পরিষ্কার করে দিলো। মাই থেকে মদ চাটতে চাটতে হটাৎ বোঁটাগুলো মুখে নিয়ে জোরে কামড়ে ধরলো আর টানতে থাকলো , যেন মাই থেকে বোঁটাগুলো আজ উপড়েই ফেলবে। ওর এরম কামড়ানোয় আমার ব্যথা লাগছিলো। তাই ওকে বললাম ' আহঃ সৌম্য লাগছে আমার ,কামড়াসনা এতো জোরে'

বলতে দেবেশ আরও জোরে কামড়াতে লাগলো আমার মাইতে। আমিও ব্যথায় চিৎকার করতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই আমার দুটো মাইতেই দেবেশের কামড়ানোর দাগ বসে গেলো। দেবেশ এবার মাই ছেড়ে আমার পেটে ঠিক ঐভাবে কামড়াতে লাগলো , যেটা আমায় ব্যথার চেয়ে আরাম বেশি দিচ্ছিলো। আমি উত্তেজনায় অল্প moan ও করছি। দেবেশ আমার  উত্তেজনা দেখে আরো গরম হয়ে ওঠে । দেবেশের সম্পূর্ণ খাড়া বাড়াটা আর বলগুলো অনবরত আমার পেটে ঘষা খাচ্ছে।যেটা আমায় আরো উত্তেজিত করে দিচ্ছে। ওর বাড়ায় যে কনডম পড়া সেটাও আমি বুজতে পারছি। 


এইভাবে আমার মাই আর পেটে কামড়ানোর পর দেবেশ আমার গুদের কাছে এসে হাঁটু গেড়ে বসলো আর বাড়া থেকে কনডমটা খুলে পাশে ফেলে দিলো। পাশ থেকে সৌম্য বাধা দিলো কিন্তু ও শুনলো না। ও আজ মনে মনে ঠিকই করে রেখেছে কনডম ছাড়াই আমায় চুদবে। তারপর যা হবে দেখা যাবে।  এরপর দেবেশ ওর বাড়া দিয়ে আমার clitoris তা ঘষতে থাকলো। বাড়ার গোড়া থেকে ডগা পুরোটা আমার clitoris এ চেপে চেপে ঘসছে। আমার বেশ আরাম হচ্ছে তাতে।  গুদের ভিতরটাও বেশ wet হয়ে গেছে।  এরমাঝেই আমি হটাৎ খেয়াল করলাম এই বাড়াটা তো বেশ অনেকটাই বড় কারণ বাড়ার ডগাটা আমার নাভির ওপর গিয়ে স্পর্শ করছে যেটা কম বেশি করে ৮ ইঞ্চির মতো হবে তার সাথে বেশ ভারীও মানে বেশ মোটা হবে।  কিন্তু সৌম্যর  বাড়াটাতো এতটা বড় আর মোটা নয় , তাহলে এটা  কে ? 

এইভাবেই মনে এটা ওটা খেয়াল আসতে থাকলো।  এরপর আর কিছু ভাববো তার আগেই দেবেশ ওর বাড়াটা ঘষতে ঘষতে আমার গুদে গিয়ে সেট করলো। আর দিয়েই একটা ধাক্কা দিলো কিন্তু তাতে ঢুকলো না। এরপর দেবেশ আবার নিজেকে ভালো করে adjust করে নিলো। আমার গুদ আর নিজের বাড়ায় বেশ খানিকটা মুখ থেকে থুতু বার করে ঘষে নিলো আর বাড়াটা আবার গুদে রেখে আরো জোরে ধাক্কা দিলো। আমার গুদ আর দেবেশের বাড়াটা পিচ্ছিল থাকার জন্য ওর বাড়াটা মুন্ডিটা পক করে গুদে ঢুকে গেলো। সাথেসাথে আমি আর দেবেশ দুজনেই আহ্হঃ করে চেঁচিয়ে উঠলাম। শরীরটা কেঁপে উঠলো আমার। কেমন যেন একটা দম বন্ধ হয়ে গেলো। এতো মোটা বাড়া আগে কোনদিন গুদে ঢোকেনি। 


এবার  দেবেশ ধীরে ধীরে ওর পুরো বাড়াটা আমার ভিতর ঢুকিয়ে দিলো। এক অদ্ভুৎ যন্ত্রনাময় আরামে শরীরটা কেঁপে উঠলো । আমার পোঁদে ওই butt plug তা থাকার জন্য আরো বেশি চাপবোধ লাগছে।  কিন্তু দেবেশ আরামে চোখ বন্ধ করে আমার শরীরের গরমটাকে অনুভব করছে। এতো আরাম মনে হয় জীবনে কোনদিন পায়নি ও আগে। আমার গুদটা যেন ওর বাড়াটাকে খামচে ধরে রেখেছে । ওর বাড়াটা আমার জরায়ু অব্দি পৌঁছে গেছে। কিছুক্ষণ স্থির থেকে দেবেশ ওর পুরো বাড়াটা বাইরে বের করে নিলো। দিয়ে একধাক্কায় পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে আহ্হঃ করে moan করে উঠলো। আমিও এক যন্ত্রনামিশ্রিত আরামের চিৎকার করে উঠলাম। আমার গুদটা যেন ফেটে যাবে।  এতো মোটা আর বড় বাড়া কোনোদিন অনুভূব করিনি আগে। আর কনডম না পরার জন্য আরো ভালো করে ওর বাড়াটা অনুভব করা যাচ্ছে। আর এটা যে সৌম্যর  বাড়া নয় সেটাও মোটামুটি নিশ্চিত হয়ে গেলাম কারণ গত ২ বছর ধরে সৌম্যর সাথে নিয়মিত সেক্স করছি। তাই ওর শরীরের প্রতিটা অঙ্গ আমি খুব ভালো করে চিনি। এতো মোটা আর বড় বাড়া সৌম্যর হতে পারে না । 

তাই সৌম্যকে বলতেই যাবো আমার চোখ আর হাতটা খোলার জন্য কিন্তু তার আগেই দেবেশ গতি বাড়িয়ে আমায় ঠাপানো শুরু করলো। এক নিমেষে সমস্ত সন্দেহ আমার মাথা থেকে বেরিয়ে গেলো আর আরামে শরীরটা কুঁকড়ে গেলো । কিছুক্ষনের মধ্যেই সুখের সপ্তম সাগরে পৌঁছে গেলাম আমি। আমার আরাম পাওয়া দেখে দেবেশ আমার ওপর ঝুঁকে পড়লো আর আরো জোরে ঠাপাতে শুরু করল। আমিও আরামে দেবেশের কোমরটা পা দিয়ে জড়িয়ে ধরলাম। ঠিক এইভাবে 
[img]<a href=[/img][Image: 248338327_sex-positions-with-handcuffs-k...a8t8fa.jpg]

আমার গুদের রসে দেবেশের বাড়াটা পুরো ভিজে চান করে গেছে। এখন পুরো ঘর দেবেশের ঠাপানোর থপ থপ থপ শব্দে গম গম করছে। সাথে আমার গুদ থেকে অনবরত রস বেরোনোর জন্য চপ চপ  শব্দ হচ্ছে।  কিন্তু আমার moan এর আওয়াজ এইসব আওয়াজকে অতিক্রম করে গেছে। আমি শুধু বলছি ' উফফ সৌম্য দারুন লাগছে আমার , থামিস না একদম , আরো জোর কর ,আরো জোরে চোদ। এক্ষুণি orgasm হবে আমার '। আমার উত্তেজনা দেখে দেবেশ আরো তীব্র গতিতে চুদতে লাগলো  আর ঝুকে পরে  আমার দুধগুলো চুষতে লাগলো। আমিও পা দিয়ে দেবেশকে আরো জোরে চেপে ধরলাম আর আরামে চিৎকার করতে থাকলাম। মুহূর্তের মধ্যে আমার orgasm এসে গেলো। পা দুটো কাঁপতে থাকলো , কোমর অব্দি শরীরটা মোচড় দিতে লাগলো। প্রায় ১ মিনিট এই ভাবে orgasm এর আরামে আমার শরীরটা কাঁপতে থাকলো।  


orgasm এর পর আমার শরীরটা একটু নেতিয়ে পড়লো কিন্তু দেবেশ তখনও থামলো না  বরং আমার হাঁটুদুটো ভাঁজ করে আমার বুকের ওপর চেপে ধরলো আর আমার ওপর শুয়ে প্রবল বেগে ঠাপাতে লাগলো।  ঠিক এই ভাবে 

[img]<a href=[/img][Image: 248338595_pancake_sex_position_1466192507.jpg]

শরীরের সমস্ত শক্তি দিয়ে এখন দেবেশ আমায় রাম  ঠাপ দিচ্ছে। আমিও আরামে আবার চিৎকার করতে লাগলাম।  প্রায় ১০ মিনিট ধরে এইভাবে উত্তাল ঠাপানোর পর দেবেশ গুদ থেকে বাড়াটা বের করে আনল আর আমার বুকের ওপর এসে বসল।বুঝলাম ও এবার বীর্যপাত করবে।  দেবেশের নির্দেশে সৌম্য আমায় মুখটা খুলতে বললো। আমি মুখ খুলতেই দেবেশ একহাতে আমার চুলের মুটিটা ধরলো আর অন্য হাতে বাড়াটা কিছুক্ষন নাড়িয়ে আমার মুখে থকথকে আঠালো মাল আউট করে দিলো। এতো মাল বার করলো  যে আমার মুখ থেকে বেরিয়ে গাল , গলা, মাই সব জায়গায় লেগে গেলো। প্রায় ১ মিনিট ধরে মাল বের করার পর থামলো। আমিও পুরো মাল ঢকঢক করে খেয়ে নিলাম। এতো আঁঠালো বীর্য আগে কোনোদিন খাইনি আমি। গলা দিয়ে নামতেই কষ্ট হচ্ছিলো।


আমার সন্দেহ আবার তীব্র হয়ে গেলো। এই বীর্যের স্বাদ সৌম্যর বীর্য থেকে সম্পূর্ণ আলাদা। প্রতিদিনই সৌম্য আমাকে ওর মাল খাওয়ায় কিন্তু এরম স্বাদ কোনোদিন পাইনি। 

তাই আমি প্রায় নিশ্চিত হয়ে গেলাম এটা সৌম্য হতে পারে না।  আর যদি এ সৌম্য না হয় তাহলে কে? একজন অপরিচিত ছেলে এইভাবে আমাকে চুদলো তাও আবার কনডম ছাড়া।  শুধু তাই নয় , তার শরীরের সমস্ত বীর্যও আমি খেলাম।  এগুলো ভাবতেই আমার বুকটা ধড়পড় করে উঠলো।  তৎক্ষণাৎ সৌম্যকে বললাম 

আমি-সৌম্য আমার হাত আর চোখটা খোলতো কিছু কথা আছে তোর সাথে। 
সৌম্য- এতো তাড়াতাড়ি কিসের বাবু , এইতো আমি শুরু করলাম।  এখনো পুরো রাত পরে আছে ,আরো অনেক কিছু করতে চাই আমি। 
আমি-কিন্তু আমি খুব ক্লান্ত হয়ে পড়েছি।  আর আমি তোকে একটু দেখতে চাই , অনেকক্ষণ চোখটা বন্ধ আছে। 
সৌম্য- এতো তাড়াতাড়ি ক্লান্ত  হয়ে গেলে কি করে হবে । প্রথমেই বলেছি না আজ সারারাত তোকে ভোগ করবে। 

হাজার বলা সত্ত্বেও সৌম্য আমার চোখ খুললো না। আর ওদিকে এবার পলাশ চলে এলো আমার কাছে হ্যাংলা কুকুরের মতন। ওর এসব দেখে একটু অন্যরকম কিছু করার ইচ্ছা হলো। 

পলাশের সাথে কিহবে তা জানতে অপেক্ষা করুন পরবর্তী পর্বের। 
কেমন লাগলো গল্পটা কমেন্টে জানান 
[+] 4 users Like shash697's post
Like Reply
#15
Osthir obostha ekebare.... Osadharon lekha
Like Reply
#16
Khub Valo lagche... Darun ???
Like Reply
#17
(23-11-2021, 12:59 AM)Mark@124 Wrote: Osthir obostha ekebare.... Osadharon lekha

dhonnobad
Like Reply
#18
Darun update
Like Reply
#19
(23-11-2021, 01:33 PM)chndnds Wrote: Darun update

thank you
Like Reply
#20
(23-11-2021, 01:06 AM)Mark@124 Wrote: Khub Valo lagche... Darun ???

thanks
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)