Thread Rating:
  • 22 Vote(s) - 3.55 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica খেলা - ছোট গল্প
#1
Star 
[Image: 20210920-200117.jpg]


অনেকদিন ভালো ভদ্র লেখা লিখছিলাম, কয়েকটা ছড়াও লিখলাম. কিন্তু ভেতরের ওই দুস্টু শয়তান সত্তাটা কি ওতো সহজে হার মানে? অনেকদিন আটকে রেখে ছিলাম কিন্তু শেষমেষ ব্যাটা জিতেই গেলো. আর অমনি মাথায় একটা দুস্টু গল্প চলে আসলো. তাই আমার আদর এর পরে আবার লিখতে বসলাম এই নতুন ছোট গল্প খেলা. 




ধুর অফিসে শালা আজ মন বসছেনা. এমনিতেই আজ তেমন চাপ নেই. ভালো লাগছেনা বাঁড়া! বার বার কেমন অসস্তি হচ্ছে. আসলে সকালে আসার সময় একটা ব্যানারে এমন জম্পেস একটা মডেলের ছবি দেখলাম না উফফফ! আজকালকার নায়িকা গুলো যেসব কাপড় পড়ে ওগুলোকে আদোও ড্রেস বলা যায় কিনা সন্দেহ. এদিকে আমাদের যে ওসব দেখে কি অবস্থা হয় এরা কি একবারও ভাবেনা. অবশ্য ঐজন্যই এসব করে. কনডমের অ্যাডটা দেখার পর থেকে ছোটভাই নড়াচড়া করছে. বার বার হাত বুলিয়ে আদর করতে হচ্ছে. এদিকে কালকে মাঝপথেই কাজটা থামিয়ে দিতে হলো. কি করবো.. ছেলেটা যে ঘুম থেকে জেগে গেলো. কতবার ওকে বলেছি ছেলে বড়ো হচ্ছে, এবার ওকে পাশের ঘরে শোবার অভ্যাস করিয়ে দাও... ওখানেই তো ওর স্টাডি রুম আর বিছানাও রয়েছে......কিন্তু ও ছেলেকে ছাড়া শুতেই পারেনা. আর ছেলেটাও অমনি হয়েছে. মাকে ছাড়া শোবেনা.  আমারই উচিত ছিল ছেলের মাকে নিয়ে পাশের ঘরে যেতে. উফফফ কাল যদি ছেলে   না থাকতো তাহলে যে কি অবস্থা করতাম না ওর মামনির. খাট কাঁপিয়ে দিতাম পুরো. উফফফফ যা উঠেছিল না.... কিন্তু ঐযে গেলো বাবুর ঘুম ভেঙে. আর আমার আশাও গেলো ভেঙে.. ধুৎ!

উফফফফ এক কালকের ওই অসমাপ্ত কাজ তারওপর আজকের ওই সেক্সি ছবি সব মিলিয়ে ছোটোখাটো ঝড় বইছে আমার ভেতরে. আমার আবার ইয়েটা মানে ক্ষিদেটা একটু বেশি. সাধারণের থেকে বেশ বেশি. সেটা অবশ্য ফুলসজ্জার রাতে ও বুঝেছিলো. আজও বলে ও - বাবা...... আমার যা অবস্থা করেছিলে... জংলী জন্তু একটা তুমি. আমার অবশ্য এটা শুনলে নিজের ওপর বেশ গর্ব হয়.

আরে কিন্তু এখন গর্বকে মারো গুলি.... এখন যে গর্ত চাই! উফফফ নইলে আমার অজগর থামবেনা. উফফফফ রাত পর্যন্ত অপেক্ষা করতে পারবো না...... ঐযে বললাম আমার ইয়েটা আবার একটু.... না মানে ভালোই বেশি. একবার যখন ক্ষিদে পায় তখন সহজে থামেনা.

কিন্তু..... কিন্তু.... কিন্তু.... হ্যা... এইতো... ইয়েস! এইতো! দারুন প্ল্যান উফফফ! এটাই করতে হবে.... উফফফফফ কতদিন যে শ্রেয়াকে ঐভাবে....উফফফফ!!

মুহুর্তটা মনে আসতেই আমার ভেতরের ঝড় সাইক্লোনে বদলে গেলো. আমার ছোটা চেতন চেতনা লাভ করিয়া বৃদ্ধি পেতে শুরু করলো. ভাগ্গিস টেবিলের নিচে দেহের নিচের অংশটা.... নইলে আমার তাঁবু আসে পাশের অনেকেরই চোখে পড়ে যেত. উফফফ সেই সুন্দরীর ওই সেক্সি রূপ, সেক্সি ফিগার আর ওই... ওই দুস্টুমি গুলো....আহ্হ্হ.....!!

নানানানা! আর অপেক্ষা নয়.... উফফফফ কতদিন যে সেই সেক্সি শ্রেয়া ডার্লিংকে ঐভাবে উফফফফফ... শালা নিকুচি করেছে অফিস! আজ তো অন্য জায়গায় ডিউটি করতে ইচ্ছে করছে....... তবে তার আগে... একমিনিট.... বৌকে একটা দরকারি ফোন করতে হবে যে...... নইলে তো আসল কাজটাই হবেনা.

যাক বাবা ফোন করে কথা বলে নিয়েছি... আর কোনো অসুবিধা হবেনা আমার প্ল্যান সাকসেসফুল করতে..... অফিস থেকেও কেটে পড়েছি. এবার লক্ষ আমার একটাই...... মনিকা.... ইয়ে মানে শ্রেয়া..... ও মাই ডার্লিং..... তোমার জন্য আমি কামিং

টিং টং! টিং টং

বেল বাজিয়ে একবার এদিক ওদিক দেখেনিলাম. ভেতর থেকে পায়ের শব্দ পাচ্ছি. আসছে... আসছে উফফফফ আরও কাছে আসছে.... এই দরজা খুলছে.

দরজা খুলে যিনি বাইরে এলেন তাকে দেখেই তো আমার মুখ হা হয়ে গেলো. উফফফফ একি মানুষ? নাকি অপ্সরা? উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ শ্রেয়া... কি লাগছে ব্ল্যাক স্লিভলেস নাইটি আর খোলা চুলে. ঠোঁটে হালকা লিপস্টিক, কাজল টানা চোখ উফফফফফ ভাগ্গিস বেরোনোর আগে বাথরুমে গিয়ে ঠিকঠাক করে সব সেট করে নিয়েছিলাম নইলে দাঁড়িয়ে দাঁড়িয়েই আবার ছোটাচেতন.... যাকগে

আমাকে ঐভাবে দেখে অবাক হয়ে শ্রেয়া বললো - আরে আপনি... কি ব্যাপার? বন্ধুর সাথে দেখা করতে বুঝি? কিন্তু আপনার বন্ধু তো বাড়ি নেই... অফিসে

আমি হেসে - জানিতো অয়ন এখন অফিসে থাকে

শ্রেয়া - ওমা... তাহলে?

সামনে দাঁড়িয়ে থাকা অপরূপা সেক্সিকে পা থেকে মাথা পর্যন্ত দেখে নিয়ে আমি মুচকি হেসে বললাম - তা আমি কি একবারও বলেছি যে আমি অয়নের জন্য দেখা করতে এসেছি? আমি তো.... অন্য একজনের সাথে দেখা করতে এসেছি.

আমার কথা শুনে একটা দারুন চাহুনি আর মুচকি হাসি উপহার দিয়ে শ্রেয়া বললো - ওহ... তাই বলুন..... আমি ভাবলাম আমায় বোধহয় আপনি ভুলেই গেছেন.... মনেই পড়েনা.

আমি - ছি ছি এটাকি বললে তুমি? তোমার মতো জিনি.... ইয়ে মানে তোমায় কি ভুলতে পারি নাকি? তা এবার কি আমি ভেতরে আসতে পারি? নাকি বাইরেই দাঁড় করিয়ে রাখবে?

শ্রেয়া - ওহ... আসুন আসুন.....

আমি ওর পাশ দিয়ে ভেতরে ঢুকে এলাম. ইচ্ছে করে পাশ কাটানোর সময় গায়ে গা লাগিয়ে আসলাম. উফফফফফ একটা দারুন সেক্সি সেন্টের গন্ধ সাথে নাইটির গলা দিয়ে লক্ষণীয় বক্ষবিভাজিকার উপরিভাগ. উফফফ মাগো!

আমার নজর যে কোথায় ... আমিও জানি যে সেটা শ্রেয়া জানে. তাও  ঐভাবেই ধীরে সুস্থে ভেতরে ঢুকে আসলাম. ও দরজা লাগিয়ে দিলো. আমি ভেতরে ঢুকে এলাম. এই ঘর আমার পরিচিত. কত আসা যাওয়ার সাক্ষী এইবাড়ি.

আসুন... বসুন..... আমি চা করে আনি দাঁড়ান.

ও যাচ্ছিলো তখনি আমি বললাম - ইয়ে তোমাদের ছেলে কোথায়?

শ্রেয়া ঘুরে হেসে বললো - স্কুল থেকে ফিরে ঘুমোচ্ছে.

এই বলে শ্রেয়া আবার ঘুরে রান্নাঘরের দিকে চলে যেতে লাগলো. আর আমি সোফায় বসে দেখলাম শ্রেয়ার নিতম্বর দুলুনি. নাইটির ওপর দিয়েও সুস্পষ্ট. উফফফ কি সাইজ দুটোর ওহহহ... এই ফিগারে ওই পাছা... না শুধু পাছা কেন? সামনের দুটোও ওহহহ্হ সেগুলোও তো সাংঘাতিক. উফফফফফ ওই দুটো দিয়েই একসময় নিজের বাচ্চাকে দুদু দিয়েছে. তখন না জানি যত দুধ ছিল ওগুলোতে. ওহহহ দুধের ট্যাংক ছিল এক একটা. উফফফফ মনে পড়তেই ভেতরের অজগরের ফোঁসফোশানি ভয়ঙ্কর বেড়ে গেলো. উফফফফ এইবস্থায় টাইট প্যান্ট পড়ে থাকলে কি যে অস্বস্তি হয় তা ছেলেরা ভালোভাবেই বোঝে. আর বসে থাকা সম্ভব নয়..... এসেছি যখন এসপার অসপার কিছু একটা করতেই হবে এবারে.

অফিসের ব্যাগটা সোফায় রেখে এগিয়ে গেলাম রান্নাঘরের দিকে. ঐতো... ঐতো সেক্সি সুন্দরী চা বানাতে ব্যাস্ত. ওপর থেকে হাত বাড়িয়ে চা পাতার কৌটোটা নামানোর সময় হালকা সামনে ঝুঁকে উফফফফ ওর দুদু জোড়া যেন নাইটির বোতাম ছিঁড়ে বেরিয়ে আসবে!

আর না.... আর থেমে থাকা সম্ভব নয় আমার পক্ষে. শালা চোখের সামনে এই দৃশ্য দেখে আর সামলানো সম্ভব নয় আমার পক্ষে বাঁড়া!! নিজের ওপর যেন নিয়ন্ত্রণ হারিয়ে ছুটে গেলাম শ্রেয়ার কাছে. পেছন থেকে জড়িয়ে ধরলাম আর ঘাড়ে মুখ গুঁজে দিলাম আমি ওর. হটাৎ এমন একটা ব্যাপারে চমকে উঠলো ও.

শ্রেয়া - একি!! একি কি করছেন আপনি?! ছাড়ুন... ছাড়ুন বলছি...

আমি - আহহহ উম্মম্মম্ম.... ছাড়ার জন্য ধরেছি নাকি তোমায় সোনা

শ্রেয়া রাগী কণ্ঠে - ছাড়ুন বলছি.... নইলে কিন্তু আমি... আমি

আমি - তুমি কি? উমমমমম

শ্রেয়া - আমি চেঁচাবো খুব জোরে!

আমি - চেঁচাও.... তোমার চিল্লানি বার করতেই তো আমি এসেছি

এবারে শ্রেয়া মুখ ঘুরিয়ে আমার দিকে তাকালো. আমিও তাকালাম ওর দিকে. তারপরেই ও আর আমি একসাথে হেসে উঠলাম.

শ্রেয়া - উফফফফফ বাবুর দেখি তর সইলোনা.... চাটাও বানাতে দেবেনা নাকি?

আমি একদিকের চুল উল্টো দিকে সরিয়ে ফর্সা ঘাড়ে চুমু খেয়ে বললাম - উমমম.... চা খাবো বলে অফিস কাটিয়ে তোমার কাছে এসেছি নাকি? আমি তো এসেছি তোমায় খাবো বলে আমার ডার্লিং

শ্রেয়া আদুরে গলায় বললো - খুব না? বন্ধুর বৌকে নিয়ে খুব সোহাগ? এদিকে তো এতদিন টিকিও খুঁজে পাইনি.... নিজের ওই সুন্দরী বৌয়ের নেশায় ডুবে ছিলে নাকি?

আমি ওকে আমার দিকে ঘুরিয়ে কাছে টেনে বললাম - আরে ধুর... কোথায় ও আর কোথায় তুমি.

শ্রেয়া ভুরু কুঁচকে - মোটেও নয়... ও যথেষ্ট সুন্দরী.

আমি ওর নাকে নাক ঘষে বললাম - কিন্তু তোমার মতো নয় সোনা... উমমমমম

শ্রেয়া - ইশ..... নিজের বৌ পেয়েও হচ্ছেনা.... বন্ধুর বৌকেও চাই না?

আমি হেসে - আমার আবার ক্ষিদেটা একটু বেশি তো.... অল্পেতে সাধ মেটেনা.

ও একবার ঘুরে গ্যাসটা বন্ধ করে আবার আমার দিকে সেই পাগল করা চাহুনিতে তাকিয়ে বললো - তাহলে? এবার কি?

আমি - এবার? এবার এইটা.......

এইবলে জড়িয়ে ধরলাম শ্রেয়াকে. ঠোঁটের সাথে ঠোঁট মিশিয়ে দিলাম. ও আমার গলা জড়িয়ে ধরলো. আমি ওর কোমর. উফফফ আমাদের প্যাশনেট কিস. ও বলেছে আমি নাকি দারুন কিসার... অবশ্য আমার বৌকে জিজ্ঞেস করলে বলে মোটেও না.... এই বৌ গুলো না কিছুতেই স্বামীর গুনগান করতে পারেনা. বা করেনা. তার থেকে পরের বৌ গুলো অনেক ভালো. উফফফফ ওর মুখের ভেতর জিভ ঢুকিয়ে আয়েশ করে ওর জিভ খাচ্ছি, ঘষছি.

ও হটাৎ মুখ সরিয়ে বললো - এই এখানে আর না..... রন্টি ওই ঘরে ঘুমোচ্ছে.... প্লিস... বেডরুমে চলো.

প্রচন্ড ক্ষিদে পেলে মুখে সামান্য সুস্বাদু খাবার গেলে যেমন ক্ষিদেটা দ্বিগুন বেড়ে যায়... আমার ক্ষেত্রেও তাই হলো. জোরে ক্ষিদে পেয়েছে. তবে পেটের নয়... অন্য ক্ষিদে. আর খাবার এইযে... আমার সামনে দাঁড়িয়ে.

আমি - চলো সোনা..... আজ..... আজ খুব ক্ষিদে পেয়েছে আমার... আজ জাস্ট খেয়ে ফেলবো তোমাকে.

পুরুষের চোখে ভয়ানক কামের ক্ষিদে দেখতে পেলে বোধহয় সঙ্গীনি সবচেয়ে বেশি উত্তেজিত হয়ে ওঠে. আমার চোখে চোখ রেখে দৃঢ় কণ্ঠে শ্রেয়া বললো - খেয়ে ফেলো আমায়..... আমিও তো তাই চাই.... কতদিন তোমায় কাছে পাইনি বলোতো..... আজ আমিও তোমায়....

এইটুকু বলেই আমার মাথাটা নিজের দিকে টেনে আবারো একটা অসাধারণ ফ্রেঞ্চ কিস... উফফফফ! তারপরে আমার হাত ধরে আমায় টেনে নিয়ে চললো ওদের বেডরুমের দিকে. আমাকে ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিলো শ্রেয়া. তারপরে এক ক্ষুদার্থ বাঘিনীর মতো এসে হামলে পড়লো আমার ওপর. এক এক করে আমার শার্টের বোতাম গুলো খুলতে লাগলো... খুবই দ্রুত. তারপরে প্যান্টের বেল্টের ওপর হাত পড়লো ওর. আমি জামা খুলতে খুলতে সামনের দেয়ালে টাঙানো দুই পুরুষ নারীর বিবাহের ছবির দিকে তাকিয়ে মুচকি হাসলাম. দুই পুরুষ নারী হাসিমুখে বিয়ের সাজে দাঁড়িয়ে.

উফফফফ.... এখন তো দেখছি আমার থেকেও বেশি ক্ষিদে ওর বেড়ে গেছে. আমার গেঞ্জিটা টেনে খুলে দূরে ছুড়ে ফেলে দিলো. আমার চোখে চোখ রেখে করছে পুরোটা. উফফফফফ কি লাগছে ওর ওই কঠোর মুখটা. যেন প্রচন্ড রেগে আছে.. কিন্তু ওটা রাগ নয়.... ওটা হলো ভয়ানক কামের লালসা.

দেখতে দেখতে আমার প্যান্ট খুলে মেঝেতে পড়ে গেলো. তারপরে ভেতরের জাঙ্গিয়াও. আমি এখন বার্থডে ড্রেসে দাঁড়িয়ে ওর সামনে. আমাকে একবার ফিল্মের ওই নটি ভিলেনেদের মতো হাওয়াস ভরা নজরে দেখে নিয়ে মুচকি হেসে আমার ছোট ভাইটাকে একহাতে ধরে আমায় নিয়ে গিয়ে ধাক্কা দিয়ে শুইয়ে দিলো বিছানায়. উফফফ যেন কোনো পানু ছবি চলছে আমার সাথে. চলুক বাঁড়া!!

আমার লোমশ বুকে নখ বুলিয়ে ও সেই ভিলেন মার্কা নয়নে তাকিয়ে বললো - চুপচাপ শুয়ে থাকো...... আর দেখো আমি কি করি..... আজ পাগল যদি না করেছি তোমায়....

আমিও - ডু ইট বেবি.... যা ইচ্ছে কোরো....

আর তারপরে আহাহাহা..... পুরুষ জীবন ধন্য হওয়ার সুখ উপলব্ধি. আহা.... উফফফফ.......!

মাথাটা একটু তুলে দেখতে লাগলাম সব. একটা মাথা আমার দুপায়ের মাঝে ওহো আহা....... মাথাটা উঠছে নামছে. আমার অজগর সোনা এবার আমার আন্ডারে নেই... অন্য কেউ এখন তার মালিক.... ইয়ে মালকিন.

আহ্হ্হঃ এ যে কি সুখ..... বলে বোঝানো যাবেনা রে পাগলা..... আহা ওহো বাঃবাঃ..... দারুন দারুন.

শ্রেয়া ডার্লিং এখন পুরো মুডে. আমার ঐটা যেন স্ট্রোবেরি ফ্লেভার ললিপপ. যা চাটছে না উফফফফফ.... আর তার ওপর হাতের কাজও থেমে নেই. উফফফ ব্যাট এর সাথে সাথে বলের খেয়ালও রাখছে সে. মাথা ঘুরিয়ে দেয়ালে তাকালাম. স্বামীর পাশে দাঁড়িয়ে থাকা সুন্দরী কোনে এখন বর্তমানে আমাকে সুখ দিতে ব্যাস্ত. আমি শালা গান্ডু পানু দেখে ভাবতাম মেয়েরা বোধহয় ছেলেদের উত্তেজিত করতে ঐটা চুষে দেয়... হায় রে! শ্রেয়াকে দিয়ে চুসিয়ে বুঝেছি ঐটা করে মেয়েরা আলাদাই লেভেলের মজা পায়. সেটা অবশ্য বলে বোঝানো সম্ভব নয় তাই সরি... দুঃখিত. কিছু ব্যাপার অনুভব করতে হয় রে পাগলা. এই যেমন এখন শ্রেয়া আমারটা চুষছে...... সেটা কি শুধুই আমাকে আরও গরম করতে.

কেউ যদি এই মুহূর্তে ওকে দেখতো তাহলে বুঝতো আমার দুপায়ের মাঝে বসে থাকা সুন্দরী নারীটি এখন ক্ষুদার্থ ডাইনিতে পরিণত হয়েছে. যে ভাবে আমার ইয়েটা খাচ্ছে না.. উফফফ আচ্ছা আচ্ছা পর্নস্টার ফেল. যেন শ্রেয়ার থেকেই ওরা ট্রেনিং নিয়েছে.

আমার দিকে ওই পাগল করা দৃষ্টিতে তাকিয়ে আমাকে দেখিয়ে দেখিয়ে যেভাবে জিভ দিয়ে ওপর থেকে নিচে আর নিচে থেকে ওপরে আপডাউন করছে না....... শালা কি যে অবস্থা হচ্ছে আমার আমিই জানি. যেন দুই বোতল গরম রক্ত গিয়ে জমা হয়েছে আমার ডান্ডায়. উফফফফ লোহার রডও মনে হয় এমন শক্ত হয়না........ এই এটা নরম হবে তো আবার? ও পরে দেখা যাবে.

এবারে সুন্দরীর জিহবা ব্যাট থেকে বলের কাছে নেমে এলো. এই.... এটাই একটা সমস্যা আমার. শালা শরীরের কোথাও কাতুকুতু লাগেনা কিন্তু কিনা ওখানেই. এটা ভালো করেই জানে শ্রেয়া. জেনে বুঝেই জিভ দিয়ে অন্ডকোশে....... উফফফফফ..... ওরে বাপরে বাপ্!!

চরম সুখ আর কাতুকুতু একসঙ্গে অনুভব করলে কেমন মুখের অবস্থা হয় কারোর জানা আছে? আসুন দেখে যান আমার থোবড়া... ও সরি দেখবেন কিকরে..... শুধু জেনে রাখুন.... কোনো ফিল্মের ভুতের মুখোশও মনেহয় ওতো ভয়ঙ্কর হয়না.

শালী.... শয়তান মেয়েটা জেনে বুঝে আমার পা দুটো পেঁচিয়ে চেপে ধরে আমার ডিম খেয়ে চলেছে. আর আমি বিছানার চাদর খামচে আহ্হ্হঃ উফফফফফ থামো প্লিস এসব বলছি.

লজ্জা লাগা দরকার আমার.... এসব ওর বলার কথা আর কিনা আমি.. ছিছি!

কিছুক্ষন পর আমায় আধমরা করে ছাড়লো সে. উঠে দাঁড়িয়ে ঠোঁট মুছতে মুছতে হাসতে লাগলো. ঐভাবেই হাসতে দেখেই মটকা গেলো গরম হয়ে. মটকা গরম হলে মামা আমি কাউকে ছাড়িনা. একঝটকায় উঠে ওর হাত ধরে টান মারলাম. কিছু বুঝে ওঠার আগেই ও এসে পড়লো আমার ওপর. তারপরে ওকে নিয়ে উল্টে গেলাম আমি. এবার আমি ওপরে আর ও নিচে. এখনো হাসছে বদমাশ মেয়েটা.

খুব হাসি পাচ্ছে না?

ও বললো - তোমায় যা লাগছিলো না তখন.... ওই মুখটা ভেবেই হিহিহি

আমিও বীর বাহাদুর বুক ফুলিয়ে মরদের মতো গম্ভীর স্বরে বললাম - বহুত খেলেছো আমাকে নিয়ে.... এবার আমি খেলবো..... এবার দেখবে খিলাড়ি কাড়ে কয়.

এটা শুনে ওর হাসি থেমে গেলো. এক দৃষ্টিতে তাকিয়ে আমার দিকে. যেন আমার এই রুদ্ররূপ ওর ভেতরের উত্তাপ আরও বাড়িয়ে দিয়েছে. কামুক কণ্ঠে হিস হিসিয়ে বললো - আমিও তো সেটাই চাই দেখতে..... কতদিন ওই খিলাড়িকে কাছে পাইনি... আজ প্লিস আমায় শান্ত কোরো.....

উফফফফ একটা সুন্দরীর মুখে এসব শুনে আর চুপ থাকা যায়? আমিও ডাকাত সর্দারের মতো হামলে পড়লাম তার ওপর. এখন সেই আমার কাছে হিরে মুক্ত. ঘাড়ে গলায় কাঁধে গালে বুকে সব জায়গায় কামড় দিতে লাগলাম...... এই ইয়ে আবার জংলী জানোয়ার ভেবে ফেলবেন না আমায়. এ কামড় অন্য কামড় রে পাগলা.

আমার প্রতিটা হালকা লাভ বাইটে আহ্হ্হঃ উমমম করে উঠছে আমার ডার্লিং মনিকা.... এই ধ্যাৎ শ্রেয়া. আমায় দুহাত দিয়ে জড়িয়ে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে. এমনিতেই গরম হয়ে ছিলাম. কাল রাতের অধুরা প্যায়াস তারওপর আজকের ওই গরমগরম হোডিং আর এখন এই সেক্সির মোনিং... সব মিলে আমি পুরো বি গ্রেড ভিলেন হয়ে উঠেছি. চুমু খেতে খেতে ওপর থেকে নিচে নামলাম. আহ্হ্হঃ কি নাভি শ্রেয়ার. মুখে জল এসে যায় মাইরি. উফফফ কে বলবে এ এক বাচ্চার মামনি.... একেই বোধহয় বলে ইয়াম্মি মাম্মি.

জিভ দিয়ে শ্রেয়ার নাভি চাটতে লাগলাম. উফফফ কেঁপে কেঁপে উঠছে ওর পেট টা. উফফফফফ দুধে আলতা শরীরে ওই পেট ওই কোমর আঃহ্হ্হঃ এবার তো খেয়ে ফেলবো পুরো. নাভি নিয়ে কিছুক্ষন খেলার পর নেমে এলাম আসল জায়গায়. মধুভান্ডার. পুরুষদের নারীদেহের সবচেয়ে পছন্দের স্থানের একটা. নিজেকে সবসময় নিট আর ক্লিন রাখে শ্রেয়া. তাই কোনো অসুবিধাই হলোনা মধুভাণ্ডারে মুখ দিতে. আঃহ্হ্হঃ কি সুস্বাদু.

শ্রেয়ার মুখের ঠোঁট যতটা সেক্সি..... নিচের ঠোঁটও ততটাই সেক্সি. আহ্হ্হঃ যতবার স্বাদ নি ততবার........ আর আমার বউটা... যখনি স্বাদ নিতে যাই..... বার বার সরিয়ে দেয়... বলে না প্লিস ওখানে মুখ দিওনা.... তুমি খুব দুস্টু.... যা সব করোনা... আমি মুখ বন্ধ রাখতে পারিনা.... ছেলে জেগে যাবে..... তুমি কি চাও নাকি একটা কেলেঙ্কারি হোক বাবুর সামনে?

তাই মজার নামে কোমর নাড়ানো ছাড়া কিছুই হয়না.. তাও স্লো মোশানে ধুর ধুর....... অবশ্য বৌ ভুল কিছু বলেনা. পুসির ওপর আমার কমজোরি বরাবর. পানু নায়িকাদের ওই পুসি লিকিং দৃশ্য দেখলে আমি ক্ষেপে উঠি. তখন মানুষ থাকিনা আমি. এই যেমন এখন........ যা করছি তাতে পাগল পাগল অবস্থা শ্রেয়া সোনামুনির. বিছানার চাদর খামচে টেনে তুলে ওলোটপালোট করে মোনিং করছে আর ভয়ানক দৃষ্টিতে আমাকে দেখছে. উফফফফফ মেয়েদের এই ভয়ানক কামুক রূপ...... এইসময় যদি কেউ মাঝপথে থেমে যায়....... তাকে বাঁচানোর ক্ষমতা কারোর নেই. তাই আমি আমার কাজ চালিয়ে গেলাম. আঃহ্হ্হঃ আমার পুরো জিভটা যেন লাভার  গুহায় ঢুকেছে... কি গরম! সাথে ওই নারী দেহের বোতাম ক্লিক করতে করতে নখ দিয়ে ঘষাঘসি করছি.

ওকে ওইভাবে মাছের মতো ছটফট করতে দেখে যা গর্ব হচ্ছে নিজের ওপর বলে বোঝানো সম্ভব নয়. বদলা কমপ্লিট. এবার আসল খেলা শুরু করলাম. ওকে বিছানায় ঘুরিয়ে হামাগুড়ি ভাবে দাঁড় করলাম..... ওই ডগিস্টাইল আরকি. হর্নি শ্রেয়া ঐভাবে ডগি পজিশনে দাঁড়িয়ে মাথা ঘুরিয়ে আমায় দেখছে. যেন এক্ষুনি শুরু না করলে খেয়ে ফেলবে আমাকে.

আমিও আমার গুরু শ্রী জনি সিন্স বাবার নাম নিয়ে দিলাম ঢুকিয়ে আমার অজগর. প্রথমে কিছুটা, তারপরে অর্ধেক আর তারপরে পুরো...... ব্যাস..... খেলা শুরু.

পুরো বাবাজি যেমন নিজ সুন্দরীদের সুখ দেন একদম ওই ভাবেই একহাত পিঠে রেখে ওর মাথা বিছানায় ঠেকিয়ে দিয়ে আর অন্যহাত পাছায় রেখে আমার কাজ করে চলেছি. ওর প্রতিটা কামুক শীৎকার আমার ভেতরের আগুনে পেট্রোলের কাজ করছে যেন. আবার তাকালাম দেয়ালে টাঙানো ছবিটার দিকে. ওই কোনে সাজে সুন্দরী স্বামীর ঘনিষ্ট হয়ে হাসিমুখে দাঁড়িয়ে যেন আমাকেই দেখছে. উফফফফ যেন দেখছে কিভাবে ওর বর্তমান রূপকে ভয়ানক গাদন দিচ্ছি আমি. আর স্বামী... সেও আমাকেই দেখছে যেন.... সে কি ভাবছে? জানিনা... জানতেও চাইনা.

উহ্হঃ... ইয়েস... ইয়েস.... জোরে.. জোরে সোনা.... আরও জোরে..... কতদিন এইভাবে কিছু করা হয়নি....... তোমার ওই বন্ধু তোমার ধারে কাছেও নয়..... কেন যে ওকে বিয়ে করলাম... আহ্হ্হঃ

আমিও হেসে বললাম - তাতে কি ডার্লিং...... আমি তো তোমার বরের প্রক্সি.... ওর বদলে আমি আছি তো..... আহ্হ্হঃ সত্যি সোনা.... কতদিন হয়নি এইভাবে... আহ্হ্হঃ আজ..... খেয়ে ফেলবো তোমায়..... পুরো কাঁচা খেয়ে ফেলবো..   আহ্হ্হঃ

একটা সময় আসে যখন সেক্স এর থেকে গম্ভীর বিষয় আর কিছুই হয়না... তাই আমরাও সেই লেভেলে পৌঁছে মানুষ থেকে অমানুষ হয়ে উঠলাম. আমি ওর চুলের মুঠিটা ধরে মাথা টেনে ধরলাম আর কোমরের স্পিড বাড়িয়ে দিলাম. ও ওই অবস্থাতেই দাঁত খিচিয়ে বলে উঠলো - হ্যা হ্যা.... ইয়েস.. ইয়েস.... ফাক মে বেবি... হরডার... ইয়া.. ইয়া.....

ঘেমে উঠেছি দুজনে. দুই শরীর মিলেমিশে গেছে. আমার পুরুষাঙ্গ যেটা একদিন এই নারীকে দেখে ফুলে উঠেছিল আজ নিজের স্বপ্নপূরণ করছে. যদিও সেই আশা অনেক আগেই বেশ অনেকবার পূরণ হয়েছে কিন্তু প্রতিবার এইভাবে একে অপরকে কাছে পেলে মনে হয় প্রথমবার করছি.

আমি নিজের কাজ চালাতে চালাতেই ওর সামনে ঝুঁকে ওর কানের কাছে মুখ এনে বললাম - তাকাও তোমার স্বামীর ছবির দিকে.

ও তাকালো. উফফফফফ কি ভয়ানক দৃষ্টিতে দেখছে নিজ স্বামীকে. সেটা আমার তীব্র মিলনের ফলেই বোধহয়. আমি আবার বললাম - দেখো কিভাবে আমাদের দেখছে. দেখো... তাকিয়ে থাকো ছবিটার দিকে.... চোখ সরাবেনা....

চটাস করে পাছায় চাপর মারলাম ওর. কেঁপে উঠলো শ্রেয়া. আবার মারলাম চটাস. আবারো কেঁপে উঠে আহ্হ্হঃ করে উঠলো কিন্তু চোখ ওই সামনে.

আমি - কে তোমার কাছে আগে? ওই লোকটা না আমি? বলো..... এনসার মী! কে?

আবার চাপর.... চটাস.

আহহহহহ্হঃ!! তুমি তুমি... তুমি..... শুধু তুমি বেবি..... ইয়েস.... শুধু তুমি- এই বলে আমার দিকে তাকিয়ে আমার নিচের ঠোঁট কামড়ে ধরলো শ্রেয়া. আমরা দুজনেই ক্ষেপে উঠেছি. কিন্তু আমি যে আরও নোংরামি করতে চাই.

ওকে ঐভাবেই ভোগ করতে করতে বিছানা থেকে ওকে নামালাম. ও যেন আমার দাসী. যা বলবো তাই পালন করা ওর কর্তব্য. তাই আমাকে বাঁধা দিলোনা. দিয়েও লাভ হতোনা যদিও. এখন আমি আর আমি নেই তো. ওই অবস্থাতেই ওকে নিয়ে এগিয়ে চললাম ওই ছবিটার দিকে. একসময় পৌঁছে গেলাম আমরা ওই ছবিটার কাছে. ও চোখ বন্ধ করে পুরো মজা নিচ্ছে. নিজেকে সামলাতে সামনে দুই হাত দেয়ালে রেখে দাঁড়ালো কিন্তু একহাত গিয়ে পড়লো ছবিটার ওপর. ছবির ঠিক ওর নিজের স্তনের জায়গাটাতে. আহহহ! যেন নিজ অহংকার নিজেই উপভোগ করতে চায় সে. আমি এদিকে পুরুষ কর্তব্য পালনে বিরত নিইনি একবারও. চোখের এটি কাছে সুন্দরী শ্রেয়ার ওই কনে রূপের চিত্র আর সেই চিত্রের ওপরেই হাত রেখে ঝুঁকে দাঁড়িয়ে স্বয়ং শ্রেয়াই. আর আমি তাকে ভোগ করে চলেছি... উফফফফফ কি সিন্ মাইরি!

ওদিকে অয়ন বাবু ছবিতে বসে বসে নিজ স্ত্রীয়ের ছেনালিগিরি উপভোগ করছে যেন. উফফফফ শালা বৌ পেয়েছে বটে একটা. আহ্হ্হ...... পরের বৌকে তার স্বামীর ছবির সামনেই ভোগ করার যে কি আনন্দ আহাহা তা আমিই জানি. আমার মাথায় হটাৎ একটা দুস্টু চিন্তা এলো. আমি শ্রেয়ার ভেতর নিজের পুরোটা ঢুকিয়ে একেবারে শরীরের সাথে শরীর মিশিয়ে দিলাম. তারপরে ওর কাঁধে মুখ রেখে বললাম - দেখো... অয়ন কিভাবে আমাদের দেখছে...... ও কি রাগ করছে? নাকি মজা পাচ্ছে?

শ্রেয়া তখন বাঘিনীতে পরিণত হয়েছে. সে বললো - আহ্হ্হঃ ও মজা পাচ্ছে না রাগ করছে তাতে আমার কিচ্ছু যায় আসেনা.... তুমি প্লিস আমায় শান্ত কোরো.... আহ্হ্হঃ কোথায় তোমার এই ক্ষমতা আর কোথায় তোমার বন্ধুর...... আহ্হ্হ.... প্লিস সোনা..... ফাক মি!

আমি হেসে উঠলাম. দারুন আনন্দ হচ্ছে এবং উত্তেজনা কি পরিমান তা বলার প্রয়োজন নেই. সত্যি... মেয়েমানুষ যখন পুরুষের পুরুষত্বকে নিয়ে এসব বলে আনন্দে ও গর্বে বুক ভোরে ওঠে... যেন মনে হয়... এইতো এতদিনে আমার পুরুষত্ব প্রমাণিত হলো. ওই দুপায়ের মাঝের জিনিসটা ছোটবেলায় শুধুই হিসুর জন্য ব্যবহার হতো কিন্তু যত বড়ো হয়েছে তার আকৃতি পাল্টেছে আর দায়িত্বও বেড়েছে.

আমি শ্রেয়ার দুলন্ত স্তন জোড়ার একটা হাতের মুঠোয় নিয়ে মাপতে মাপতে পুরুষ ধর্ম পালন করতে করতে ছবিতে ওর কনে বৌ রূপটা দেখতে লাগলাম. উফফফ একেই যা রূপ... তার ওপর গা ভর্তি গয়না, নাকে নাকছাবি, মাথায় সিঁদুর, মুখে অসাধারণ হাসি...... উফফফফ ওই ছবিটা দেখে কেন জানি বার বার উত্তেজনা বেড়ে যায়. উফফফফ এবারে তেতে উঠেছি আমি. এবারে একটু ডোমিনেট না করলেই নয়. শ্রেয়ার মাথাটা ওর ছবির ওপর ঠেকিয়ে.... ইয়ে মানে চেপে ধরে শুরু করলাম ভয়ানক খেলা. উফফফ দরাম দরাম করে আমার তলপেটে বাড়ি খেতে লাগলো ওই সেক্সি ফর্সা দাবনা দুটো.

শ্রেয়াও আমার এই ক্ষিপ্ত রূপ এনজয় করছে. বোধহয় মিলনের সময় সব নারীই পুরুষের এই রূপটা দেখতে চায়... কে জানে.... তবে শ্রেয়া ডার্লিং যে আমার এই রূপ উপভোগ করছে তা ওর ঠোঁটের ওই হাসি দেখেই স্পষ্ট.

ইয়েস... ইয়েস..... ফাক.... ফাআআক.... ইয়া.... তোমার বন্ধুকে দেখিয়ে দাও তুমি কি পারো.. ইয়েস..

শ্রেয়ার কামুক কথা শুনে আমি তাকালাম অয়নের দিকে...... যেন আমাদেরকেই দেখছে সে. যেন হাসিমুখটা আমাকেই দেখছে. উফফফফ এই পরিস্থিতি, এই মুহুর্ত আমিই বুঝছি কতটা সেক্সি! কাল রাতের অপূর্ণতা যেন এতক্ষনে পূর্ণতা পাচ্ছে আহ্হ্হঃ কি সুখ.

এরপরে নানা পজিশানে আমার শ্রেয়া ডার্লিংকে ভোগ করলাম. Upside down, doggy, 69, ওপরের বসিয়ে নিচ থেকে ধাক্কা উফফফ সব. শ্রেয়া যে পরিমান তেতে উঠেছিল তার প্রমান ওর প্রতিটা লাফিয়ে উঠ বসে বুঝতে পারছিলাম. আমার অহংকার, আমার গর্ব... মানে আমার ঐটা আরকি..... বেশ ভালোই সাইজের... তার ওপর ঐভাবে লাফানো চাড্ডিখানি কথা নয়. কিন্তু ঐযে... ওই সময় মাথা ঠিক থাকে নাকি কারো? আমাদেরও এখন তাই অবস্থা. আহ্হ্হঃ কি গতিতে লাফাচ্ছে ও আমার ওপর আর তার সাথে কামুক সব আওয়াজ. এবারে উল্টোদিকে ঘুরে আমার দিকে পিঠ করে আবারো আমার ওপর বসে হাত দুটো আমার বুকে রেখে পা ফাক করে ওঠ বস শুরু করলো. এই পসিশানটা আবার আমার দারুন লাগে. কেন? সেটা ভালো খেলোয়াড় যারা আছেন তারা নিশ্চই বুঝে যাবেন.. কি তাইতো?

নিচে থেকে শুরু করলাম ভয়ঙ্কর তল ঠাপ... আহা..... বার বার আমার যন্ত্রটা তীব্র গতিতে ওর ভেতর থেকে বেরিয়ে আসছে আর আবার হারিয়ে যাচ্ছে গভীরে.

ইয়া.. ইয়া.... ইয়েস বেবি..... আহ্হ্হঃ.. এইভাবেই... ওঃ... সো ওয়াইল্ড ইউ আর... আঃহ্হ্হঃ মাগো...... উফফফফ আহ্হ্হঃ... হুমমমমমম

উফফফফ সত্যি বলছি নারীদের এইসব উত্তেজক উল্টোপাল্টা কথার থেকে উত্তেজক বৃদ্ধিকারী ঔষধ কিছু হয়না. আমার গুরু জনি বাবাজিও যখন নিজের ভেলকি দেখান তখনও নারীরা ঠিক এইভাবেই চিল্লায় দেখেছি. আহ্হ্হঃ ওদের তো আর পাবনা.... কিন্তু যাকে করছি সেও তো কম কিছু নয়. উফফফফ ঐযে অনেক সাধারণ পরিবারের ছেলে মেয়ে হয়না যারা হয়তো বিনোদম জগতে যেতে চায়না বা পারেনা বা ভাবেইনা ওসব.. কিন্তু চান্স পেলে আচ্ছা আচ্ছা নায়ক নায়িকাকে চিন্তায় ফেলে দিতে পারে... শ্রেয়ার ক্ষেত্রেও ওটা প্রযোজ্য. উফফফফফ আগে তো পাগল করা রূপ ছিলই কিন্তু এখন মাতৃত্বের স্বাদ পেয়ে যেন আরও সেক্সি হয়েছে. ওই ডবকা না চাবুক.... কোনটা বলবো? দুটোই. তার ওপর আসল সময় বাঘিনী...... আর এই বাঘিনীকে কবজায় আনা যার তার কম্মো নয়. ভালো ট্রেনার না হলে বাঘিনী পুরো চিবিয়ে খাবে.

নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে পাগলের মতো আমার ওপর লাফাচ্ছে শ্রেয়া. উফফফফ বাঁড়ার জোর কতটা হলে এই অত্যাচার সহ্য করা সম্ভব হারে হারে বুঝছি. উফফফফ সত্যিই গর্ব হচ্ছে ছোট ভাইটার ওপর. দম হ্যা বস. নইলে একটা শরীর প্রতি মুহূর্তে ওটার ওপর যে জোরে লাফাচ্ছে আর এসে ধাক্কা মারছে....... বাবারে! কে বলে ছেলেদের ক্ষিদে বেশি? একবার এসে দেখে যাও.... বি গ্রেড ভিলেনরাও ফেল এর খিদের সামনে. আসলে পুরোটাই ব্রেনের খেলা. সে যেভাবে চালনা করে.

কিন্তু ঐযে... সব শুরুর একটা শেষ আছে...... আমরাও বুঝলাম সেটা আবারো. তলপেটে চাপ অনুভব করছি. ও বলেছে যে - আমি আর পারছিনা..... প্লিস জোরে.. আরও জোরে... শেষ করে দাও আমায় তুমি.....

উফফফফ সেক্স মাথায় উঠলে যেসব যাতা উল্টোপাল্টা কথা বেরোয় আরকি... সেসবই বেরোচ্ছে ওর মুখ দিয়ে. এদিকে আমারও মাথা খারাপ সাথে নিচেও অবস্থা খারাপ. খেলা শেষ করার সময় হয়ে এসেছে বুঝলাম. আর মাথা কাজ করলোনা...... সব মাথা থেকে বেরিয়ে গেলো তখন...... এখন একটাই কাজ আমার. একটাই কাজ....... আমার দেহ এখন আমায় চালনা করছে... আমি আর নিজের মধ্যে নেই.... চাইলেও থামার ক্ষমতা আমার নেই.

গায়ের জোরে প্রায় শরীর হাওয়ায় তুলে আমি নিচ থেকে লাফাতে লাগলাম. আমার সাথে শ্রেয়াও লাফাচ্ছে. যেন গায়ের জোর অনেক বেড়ে গেছে. নিজের ওপর অর্ধ শায়িত সেক্সির শরীরের ভার যেন শুন্য তখন আমার কাছে. দরাম দরাম করে খাট কাঁপিয়ে লাফাচ্ছি. খাট ভাঙলে ভাঙুক.... উফফফফফ কি চরম মুহূর্ত বলে বোঝানো সম্ভব নয়. কিছুক্ষন এইভাবে চলার পরেই চোখে যেন সর্ষেফুল দেখলাম.

 আহহহহহহহহহহ্হঃ বুঝলাম একটু একটু করে থলিতে জমে থাকা সাদা জেলি আমার শরীর থেকে বেরিয়ে অন্য শরীরে প্রবেশ করছে. যত উপরে নিচ করছি নিজের শরীরটা ততো বেশি জোরে বেরোচ্ছে. উফফফফ... পুরো এক কাপ (একটু বাড়াবাড়ি হয়ে গেলো) মাল ঢেলে তবে শান্ত হলাম.

পরের অংশ এখুনি আসছে 
[+] 11 users Like Baban's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উপরের অংশের পর


তুমি না...... খুব দুস্টু... যা সব করোনা..আর আমাকেও যা সব করাও উফফফ অসভ্য লোক একটা - এই বলে শ্রেয়া বুকে একটা আদুরে কিল মারলো.

আমি - কেন? ভালো লাগেনি বুঝি?

শ্রেয়া - তা কেন লাগবেনা.... কিন্তু তুমি হুটহাট করে এসব......

আমি হেসে ওকে আরও জড়িয়ে বললাম - আরে ডার্লিং এসব হুটহাট করে করাতেই তো আসল মজা..... তা ম্যাডাম.... বলুন? কেমন লাগলো স্বামীর ফটোর সামনেই ওসব করতে....

শ্রেয়া গালে আদুরে চাপর মেরে বললো - ধ্যাৎ..... এখনো শয়তানি না? শয়তান লোক একটা... আর আমি কিরম ছিলাম? বললে নাতো?

আমি - উফফফফ তুমি তো আলাদাই ফর্মে..... সব মাথা থেকে বেরিয়ে গেছিলো. কি খেলা দেখালে ডার্লিং!

শ্রেয়া আর আমি জড়িয়ে কিছুক্ষন শুয়ে চাদরের ভেতর ঢুকে বিশ্রাম নিচ্ছিলাম. কম ধকল তো গেলোনা এতক্ষন. খেলা শেষে একবার বাথরুম গিয়ে ফ্রেশ হয়েও এসেছি দুজনে. এবারে ও উঠে নিজের ড্রেসটা তুলে পড়তে পড়তে বললো - তখন তো চা বানাতেই দিলেনা.... তা স্যার.... এবারে করি?

আমি হেসে বললাম -  হুমম যাও করো... আমি গেঞ্জিটা আবার কোথায় ফেললাম রে বাবা?

শ্রেয়া দরজাটা খুলে বাইরে যাচ্ছিলোই ... আমার কথা শুনে মুচকি হেসে ফিরে এসে ঐটা নিচ থেকে তুলে আমার হাতে দিতেই আমি আবার ওকে টেনে নিজের ওপর নিয়ে নিলাম.

-উফফফ আচ্ছা অসভ্য লোকতো!... এতক্ষন ধরে দুস্টুমি করেও আবার!! ছাড়ো....ছাড়ো বলছি. আরে দরজা খোলা যে!


-মা....... মা...... মা তুমি কি এই ঘরে?

ছেলের হটাৎ ডাক শুনে চমকে উঠলো শ্রেয়া. আমিও অমনি হাত ছেড়ে দিলাম. ও উঠে দাঁড়ালো. দরজা খোলাই ছিল. ছোট একটা মিষ্টি বাবুসোনা চোখ রগড়াতে রগড়াতে এবারে প্রবেশ করলো ঐঘরে. ওকে দেখে শ্রেয়া বলল - কিরে?উঠে পড়লি? ঘুম ভেঙে গেলো সোনা?

-হুমমম..... উঠে দেখি তুমি নেই.

এইটুকু বলেই রন্টি বাবুর চোখ গেলো বিছানায় বসে থাকা আমার ওপর. ভাগ্গিস চাদরের তলায় আমার অর্ধেক বডি ছিল....... তবে আমি কিন্তু মোটেও ঘাবড়ালাম না ...আর ঘাবড়াবোই বা কেন?

রন্টি বাবুসোনা আমায় দেখেই হাসিমুখে ছুট্টে চলে এসে বিছানায় উঠে আমায় জড়িয়ে ধরলো.

-বাবা তুমি কখন এলে? এতো তাড়াতাড়ি?

আমি আমার রন্টি সোনাকে জড়িয়ে বললাম - হ্যা রে .... আজ তাড়াতাড়ি কাজ হয়ে গেলো... আর তাছাড়া বাড়িতে কিছু দরকারি কাজও ছিল (বলেই ছেলের মামনির দিকে তাকালাম)

শ্রেয়া বড়ো বড়ো চোখ করে ইশারায় বকা দিলো কিন্তু নিজে লজ্জাও পেয়েছে বুঝলাম . তারপরে বললো - হুমমম.... বাবা ছেলে এবারে আড্ডা দাও আরকি.... আমি যাই চা করি....

শ্রেয়া চলে গেলো বাইরে. উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ এতক্ষন যেন ভুলেই গেছিলাম সব বাস্তব. এই রোল প্লে ব্যাপারটার কি গুন মাইরি. শালা সব সত্যি ভুলিয়ে দেয়. ছেলেকে জড়িয়েই আবারও দেয়ালে টাঙানো ঐ ছবিটার দিকে তাকালাম. এতক্ষন যেন ভুলেই গেছিলাম অয়ন কে? আর ওই ছবির পুরুষটাও বা কে? উফফফফ আমার কল্পনা শক্তির জোর বেশ ভালোই. আলাদাই লেভেলের....... ভাগ্গিস আইডিয়াটা হটাৎ মাথায় এলো.. তাইতো তখন শ্রেয়া সোনাকে ফোন করেছিলুম. ফোনেই কয়েকটা বকা খেয়েছিলাম যদিও কিন্তু জানতাম  ঘরে এসে বৌ নয়... অন্য কাউকেই যেন পাবো. উফফফফ বৌ হিসেবে আদর করা আর এই বড়োদের খেলার এক চরিত্র হয়ে আদর করার যে কি তফাৎ তা সেদিনই বুঝেছিলাম যেদিন প্রথমবার আমি ছিলাম মস্তান আর শ্রেয়া পাড়ার বৌদি, আবার একদিন আমি কাস্টমার আর সে.... হিহিহি.

উফফফফ রোল প্লে..... সত্যিই এই প্লে এর থেকে বড়ো খেলা যেন আর কিছুই হতে পারেনা. এরপরে কি হবো তাই ভাবছি হেহে.


সমাপ্ত
[Image: 20230816-221934.png]
Like Reply
#3
Predictable, কিন্তু লেখার বাঁধনে সব গলে গেলো।
Like Reply
#4
প্রথম পর্বটা পড়েই বুঝতে পেরেছিলাম আগে কি হতে চলেছে  !!!!

banana Big Grin
Like Reply
#5
(21-10-2021, 03:27 PM)Amihul007 Wrote: Predictable, কিন্তু লেখার বাঁধনে সব গলে গেলো।

thanks

(21-10-2021, 03:29 PM)ddey333 Wrote: প্রথম পর্বটা পড়েই বুঝতে পেরেছিলাম আগে কি হতে চলেছে  !!!!

Apka deemag toh Sherlock bhai se bhi tez hai Big Grin
Like Reply
#6
(21-10-2021, 03:29 PM)ddey333 Wrote: প্রথম পর্বটা পড়েই বুঝতে পেরেছিলাম আগে কি হতে চলেছে  !!!!

banana Big Grin

তবে খুবই উত্তেজক এবং রিয়ালিস্টিক  বর্ণনা  !!  clps yourock
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
নতুন গল্প... তাও আবার সমাপ্ত... উফফফফ... পড়ে কমেন্ট করছি। দাড়ান একটু...  Tongue

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#8
Lightbulb 
(21-10-2021, 03:45 PM)ddey333 Wrote: তবে খুবই উত্তেজক এবং রিয়ালিস্টিক  বর্ণনা  !!  clps yourock

ধন্যবাদ ❤ সব গল্প তো আর আদর এর মতো মাথা ঘামানোর মতো হয়না.....মাথাতেও খুব সহজে আসেনা ওসব আইডিয়া. এটা নরমাল একটা গল্প... শুধু একটু বেঁকিয়ে লেখা.  Big Grin
Like Reply
#9
রোল প্লে ব্যাপারটা চটি গল্পে তেমন একটা পাইনি আমি.... উফফফফ এই ভরদুপুরে গরম করে ছাড়লেন... আপনার সেক্স বর্ণনা খুব উত্তেজক হয়... শেষে জিজ্ঞাসা করলেন না --- এরপর কি হবো ভাবছি... আমি বলি কি শিক্ষিকা আর ছাত্র হয়ে যান  Big Grin

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#10
(21-10-2021, 04:22 PM)Bichitravirya Wrote: রোল প্লে ব্যাপারটা চটি গল্পে তেমন একটা পাইনি আমি.... উফফফফ এই ভরদুপুরে গরম করে ছাড়লেন... আপনার সেক্স বর্ণনা খুব উত্তেজক হয়... শেষে জিজ্ঞাসা করলেন না --- এরপর কি হবো ভাবছি... আমি বলি কি শিক্ষিকা আর ছাত্র হয়ে যান  Big Grin

❤❤❤

নতুনত্ব আনাই তো চ্যালেঞ্জ.... সেই চেষ্টাই করে চলেছি যাত্রার শুরু থেকে. জানা জিনিসকেই নতুনভাবে ফুটিয়ে তোলা যায় কিনা   Tongue

আর এই গল্পের প্রথম আইডিয়াটা একটু অন্য ছিল. সেই ভার্সন টা একটু থ্রিলার ছিল.. মানে একটু ভয় মেশানো আর শেষে আসল সত্যির প্রকাশ. কিন্তু সেটা নিয়ে তাহলে আরও অনেক ভাবতে হতো....... তাই আর ওই ভার্সনটা না লিখে এইটা লিখলাম.  Big Grin
Like Reply
#11
(21-10-2021, 04:22 PM)Bichitravirya Wrote:  শেষে জিজ্ঞাসা করলেন না --- এরপর কি হবো ভাবছি... আমি বলি কি শিক্ষিকা আর ছাত্র হয়ে যান  Big Grin

❤❤❤

হুমমম আইডিয়াটা খারাপ নয়, কিন্তু ভায়া তুমি আমাকে উল্লেখ করে বললে কথাটা নাকি গল্পের চরিত্র অয়নকে বললে?  Big Grin

শিক্ষিকা আর ছাত্র ভাবলেই ওই সর্বজ্ঞানী চিপকু বাবুর মুখটা মনে পড়ে. তার ওই জ্ঞান ও তেজের সম্মুখে কেউ টিকতে পারবে কি  Big Grin
Like Reply
#12
(21-10-2021, 07:33 PM)Baban Wrote: হুমমম আইডিয়াটা খারাপ নয়, কিন্তু ভায়া তুমি আমাকে উল্লেখ করে বললে কথাটা নাকি গল্পের চরিত্র অয়নকে বললে?  Big Grin

শিক্ষিকা আর ছাত্র ভাবলেই ওই সর্বজ্ঞানী চিপকু বাবুর মুখটা মনে পড়ে. তার ওই জ্ঞান ও তেজের সম্মুখে কেউ টিকতে পারবে কি  Big Grin

আপনি যখন বিয়ে করবেন তখন এটা কাজে লাগবে   Blush Tongue   আপাতত গল্পের নায়ক অয়ন আর শ্রেয়া কে বললাম  Big Grin

চিপকুর শরীরে যদি সুমনার বরের আত্মা ঢোকে তাহলে চিপকুও দুই ঘন্টা এক উলঙ্গ সৌন্দর্যকে লেকচার দিতে পারে.... ভাবুন একবার... শালা অতীতে গিয়েও লেকচার চোদালো.... ঝাড়ির মতো নবযুবতী সামনে থাকতেও  banghead banghead banghead 

❤❤❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#13
[Image: 20211021-203339.jpg]
[+] 6 users Like Baban's post
Like Reply
#14
(21-10-2021, 10:07 PM)Baban Wrote:
[Image: 20211021-203339.jpg]

মুখের হাসিটা দেখে মনে হচ্ছে এক নম্বরের পার্ভাট  Big Grin sex

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#15
(21-10-2021, 10:18 PM)Bichitravirya Wrote: মুখের হাসিটা দেখে মনে হচ্ছে এক নম্বরের পার্ভাট  Big Grin sex

❤❤❤

একদম..... Ready for Dhakki tiki Big Grin
Like Reply
#16
প্রিয় বাবানদা,   আমরা মা ছেলের পক্ষ থেকে আপনাকে সালাম।
Like Reply
#17
চোদনের ক্ষিদে
মেটে শুধু চুদে
[+] 1 user Likes poka64's post
Like Reply
#18
(21-10-2021, 10:07 PM)Baban Wrote:
[Image: 20211021-203339.jpg]

চোদার সময় লোকে এরকম দাঁত কেলায় নাকি ????

Big Grin
Like Reply
#19
(22-10-2021, 10:52 AM)poka64 Wrote: চোদনের ক্ষিদে
মেটে শুধু চুদে

বলেছেন কথাখানা একদম ঠিক
চোদার মনোযোগে যায়না মাথা এদিক ওদিক  Big Grin

(22-10-2021, 11:51 AM)ddey333 Wrote: চোদার সময় লোকে এরকম দাঁত কেলায় নাকি ????

চোদার সময় লোকে কত কি করে... এটাতো কিছুই না  Big Grin
Like Reply
#20
(22-10-2021, 12:02 PM)Baban Wrote: চোদার সময় লোকে কত কি করে... এটাতো কিছুই না  Big Grin

এক মিনিট মি. বাবান... চোদার সময় লোক কত কি করে সেটা আপনি ভার্জিন হয়ে কি করে জানলেন? Dodgy    আমি তো ভার্জিন হয়ে জানতে পারলাম না  Tongue

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)