Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica কোয়েল মল্লিকের চোদন-লীলা --- Love_Maniac
#1
কোয়েল মল্লিকের চোদন-লীলা



এটা আমার লেখা প্রথম গল্প। ফ্যান্টাসির সুবিধার্থে আমার প্রিয় নায়িকা কোয়েল মল্লিক কে নিয়ে লিখেছি। লেখার অদক্ষতা সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। থ্রেডটা বাড়ানোর ইচ্ছে আছে। তবে প্রতিটা পর্বই কমপ্লিট করে পোস্ট করা হবে। আপনারা যেকেউ অংশ গ্রহণ করতে পারেন। কোয়েলকে নিয়ে আপনাদের ফ্যান্টাসির কথা জানাতে ভুলবেন না।

*********************************

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কোয়েল মল্লিক-কে যে ভাবে ব্লাকমেইল করে চোদা হল



বাথরুমের আয়নায় কোয়েল নিজের ঠোটে আরও একবার লিপস্টিক ঘুষে নিয়ে, নিজের পরিপাটি করে পড়া শাড়িটা আরও একবার চেক করল। তার বয়স ৩৫ বছর। কিন্তু দেখে এখনও ২৫শের বেশী মনে হয় না। বছর বছর সে যেন আরও সুন্দরী হয়ে উঠছে। বাইরে বেরিয়ে দেখে মিনিস্টারের সুন্দরি সেক্রেটারি তার জন্য অপেক্ষা করছে।

-ম্যাম, স্যার আপনার জন্য অপেক্ষা করছেন।
কোয়েল দিল্লি এসেছে। পারিবারিক ভাবে কোয়েলরা রাজনীতি করে। আর সে কেন্দ্রের বিশেষ কাছের লোক, সামনে MP নমিনেশনও হয়ত পাবে। তাই হাত পাকার জন্য পশ্চিমবঙ্গের একটা উন্নয়ন প্রকল্পের ব্যাপারে তাকে পাঠিয়েছে খানিকটা আলোচনা সেরে রাখার জন্য।
কোয়েল তার দিকে তাকিয়ে হাসি দেয়। তারপর হ্যাঁ বোধক মাথা নাড়িয়ে মি. অমলের সেক্রেটারির পিছে চলা শুরু করল। ও টের পেল হাঁটার সময় তার শরীরের যৌনতার একটা ঢেউ বয়ে যাচ্ছে।
মিনিস্টারের সেক্রেটারি শুধু তাকে দরজা পর্যন্ত এগিয়ে দিল। কোয়েল খানিক অস্বস্তি নিয়ে দরজা ঠেলে রুমের ভেতর ঢুকল। রুমে ঢুকে সে অবাক হল, রুমে কেউ নেই। বিশাল ঘরটায় বেশী আসবাব নেই, মেঝেটা দামি কারপেটে মোড়ানো। দেওয়ার সাথে কয়েটা বুক সেলফ। আর দামি সোফা সেটের সামনে বিশাল একটা কাঁচের টেবিল। আর রুমের পেছন দিকে দুইটি দরজা। কোন একটা বাথরুমের হবে হয়তো। কোয়েল কাওকে দেখতে না পেয়ে একটা সোফায় গিয়ে বসে। আরাম দায়ক সোফাটা তার শরীর সাদরে গ্রহণ করে। কিছুক্ষণ পর কোয়েল ঘরের কোনে একটা খোলা ভোল্ট দেখতে পায়। সেটার ভেতর একটা ফাইল দেখতে পায়। ফাইলটা উপর বড় বড় করে লেখা Corruption in West Bengal”। কোয়েল কিছুক্ষণ চিন্তা করে তারপর কৌতূহল দমাতে না পেরে আস্তে আস্তে ভোল্টটার কাছে হেঁটে যায়। তারপর ফাইলটা হাতে নেওয়ার সাথে সাথে একটা বেল বেজে উঠে সাথে লাল আলো।
ঘরের ভেতর হুড়মুড় করে চারজন লোক ঢুকে পড়ে। কোয়েল চরম ভাবে চমকে উঠায় কে কোন দরজা দিয়ে ঢুকেছে সেটা ঠাওর করতে পারে না। দুইজন তারদিকে পিস্তল তাক করে। একজন এসে তার হাত থেকে ফাইলটা কেড়ে নিয়ে ওর হাত পেছন দিকে ভাঁজ করে ধরে। কোয়েল সামনের দিকে ঝুঁকে যায়। কোয়েল মিনিস্টারকে দেখতে পায়। তাকে দেখে কোয়েল চমকানো গলায় হুড়মুড় বলে উঠে...
-দেখুন... আমি কিছুই করি নি... আমি শুধু ফাইলটা হাতে নিয়েছি... এমনকি....
মিনিস্টার কোয়েলকে থামিয়ে দিয়ে বলে...
-বুঝেছি তোমার কোন দোষ নেই। কিন্তু এটা CBI – এর ইস্পেশাল ফাইল। তাই তোমাকে এরেস্ট করতেই হচ্ছে...
কোয়েল মিনিস্টারকে কথা শেষ করতে না দিয়ে ভয় পাওয়া গলায় বলে...
-কিন্তু... কিন্তু... আপনি তো জানেন আমি কে। মানে এরেস্ট... আমার পরিবারের একটা নাম আছে...
মিনিস্টারকে খুবই চিন্তিত দেখায়। তারপর যে কোয়েলের হাত যে পেছন থেকে ধরে ছিল তার দিকে তাকিয়ে সে কথা বলে...
-তাহলে আমরা ব্যাপারটা অন্য ভাবে সেটেল করতে পারি।
কোয়েল শুকনো গলায় বলে...
-কি ভাবে?
-তুমি এইখানে কিছুক্ষণ আমাদের সাথে একটু আনন্দ করে কাটালে। তারপর চলে গেলে। সামনে শুনছি তুমি MP ভোটে দাঁড়ানোর কথা ভাবছ সেখানেও আমাদের সাপোর্ট পাবে। তোমাদের লকেট তাকেও আমরা অনেক ভাবে হেল্প করেছি।
Like Reply
#3
কোয়েল এইবার পরিষ্কার বুঝতে পারে তাদের প্লান। লকেট তাহলে এইভাবে উঠেছে। এতক্ষণ লক্ষ্য করে নি কিন্তু এখন বুঝতে পারে তার শাড়ির আঁচল পড়ে গেছে। সামনে দিকে ঝুঁকে যাওয়ায় ছোট ব্লাউজ থেকে তার দুধ দুটো প্রায় অর্ধেক বের হয়ে বড় ক্লিভেজ তৈরি করেছে। আর সেটা চোখ দিয়ে চাটছে মিনিস্টার সহ পিস্তল ধারী দুই জন। পেছনের জনের ধোনও তার নরম পাছায় লেগে যে পুরোপুরি দাড়িয়ে গেছে কোয়েল সেটাও অনুভব করে।

কোয়েল কি করবে বুঝতে পারে না। কোয়েল একসময় ভাল ফিল্মে কাজ করার জন্য কিছু পরিচালকের সাথে শুয়েছিল। তবে সেটা কোন চুক্তি ছিল না। সে শুয়েছিল যাতে তাকেই কাস্ট করে। এখন সে বিবাহিত, রানেকে ধোঁকা দেবার কোন ইচ্ছে তার নেই। আবার সে এখন না করে তাহলে বড় বিপদ তার ফ্যামিলিকে সামলাতে হবে। আবার এরা যদি তাকে রেপ করে তারপরও তাদের শাস্তি দেওয়া কঠিন হবে কারণ মি. অমল বাবু প্রচণ্ড পাওয়ার-ফুল আবার মান-সম্মানের ব্যাপার তো আছেই। বাঙালি ধর্ষককে মেনে নিলেও এখনও ধর্ষিতাকে মেনে নিতে শেখে নি। এই সব সাত-পাঁচ চিন্তা করে কোয়েল মেঝের দিকে তাকিয়ে বলে...
-ঠিক আছে। আমি...
তারা কোয়েলকে কথা শেষ করতে দেয় না। তার আগেই তার উপর হামলে পড়ে। অমল বাবু ব্লাউজের উপর দিয়েই তার দুধ টিপতে থাকে। আরেক জন কোয়েলের ব্লাউজের হুক খুঁজতে থাকে। আর শেষের জন হাঁটু গেড়ে বসে কোয়েলের শাড়ির কুঁচি খুলে ছায়ার বাধন খুলতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই কোয়েল পুরোপুরি নগ্ন হয়ে যায়। এবার চারজন দাড়িয়ে কোয়েলকে পিষ্ট করতে শুরু করে। কেউ ওর নমর দুধ টিপে, কেউ ওর পাছার খাঁজে আঙ্গুল ঢুকিয়ে দেয়, কেউ উপর গুদে আঙ্গুল চালানো শুরু করে। এইভাবে কিছুক্ষণ র*্যামডম অত্যাচার চালানোর পর যে কোয়েলকে পেছন থেকে ধরেছিল সে মিনিস্টারকে বলে...
-বাবা, একে টেবিলে নিয়ে যাই।
কোয়েল পেছন তাকিয়ে লক্ষ্য করে ছেলেটা খুবই সুদর্শন। আর তারা বাবা-ছেলে জেনে কোয়েল অবাক হয়ে যায়। ওর মুখের ভাব অমল বাবু বুঝতে পেরে উত্তর দেয়...
-মিনিস্টারের ছেলেও CBI-তে চাকুরী করতে পারে, ম্যাডাম!
কোয়েল কোন কথা না বলে চুপ করে থাকে। তারা কোয়েলের নগ্ন দেহটা চ্যাং দোলা করে নিয়ে কাঁচের টেবিলটার উপর শোয়ায়। তারপর অমল বাবুর ছেলে কোয়েলের গুদে মুখ ঢুকিয়ে দেয়। সে জিব দিয়ে কোয়েল জি-স্পোটে জোরে জোরে আঘাত করতে থাকে।ও র সারা শরীরে একটা শিহরান বয়ে যায়। এতগুলো মানুষের সামনেই কোয়েল শীৎকার করতে থাকে। কিছুক্ষণ পর শরীর কাঁপিয়ে ওর অর্গাজম হয়।
-নেও বাবা, তোমার জন্য রেডি করে দিলাম।
কোয়েল এইবার চোখ খুলে দেখে অমল বাবু সহ আরও দুইজন ইতিমধ্যে পুরো ন্যাংটা হয়ে গেছে। অমল বাবুর ধোনের সাইজ দেখে কোয়েল চমকে উঠল। সে অনেক বড় বড় ধোন দেখেছে, ওর স্বামী পাঞ্জাবি তার ধোনও বেশ বড় কিন্তু আমল বাবুরটা প্রায় বার ইঞ্চি হবে। আর মোটায় তিনের বেশী হওয়া অস্বাভাবিক নয়। আর বাকী দুই জনেরটা ৮-৯ ইঞ্চি করে হবে।
এবার অমল বাবু কোয়েলের ঠ্যাং দুই দিকে সরিয়ে দিয়ে তার বিবাহিত গোলাপি গুদটা পরীক্ষা করল। তারপর গুদে ধোন সেট করে এক ঠ্যালায় পুরোটা ঢুকিয়ে দিল। অমল বাবুর ধোন কোয়েলের কারভিক্সে আঘাত করায় কোয়েল ব্যথা পেয়ে অক্ করে উঠল। কিছুক্ষণ কোয়েলের খানদানি গুদের অনুভূতি নেবার পর অমল বাবু ঠাপ মারা শুরু করল। আর বাকি দুইজন দুই দিক থেকে কোয়েলের দুধ চুষতে থাকল।
কোয়েল কিছুক্ষণ আগেও চরম পুলক পেলেও তিন তিন জন পর পুরুষের আক্রমণে আবার উত্তেজিত হয়ে পড়ল। অমল বাবুর ছেলে এতক্ষণ দেখছিল, কিন্তু সেক্সি বাঙালি নায়িকাকে গাদন খেতে দেখে তার আর মন মানল না। সে কোয়েলের উপর উঠে নিজের ঠাঁটানো ধোন দিয়ে দুধ চুদতে শুরু করল। কোয়েলের ধারণা ছিল অমল বাবুর ধোন বিশেষ বড় কিন্তু নিজের বুকের উপর তার ছেলের ধোন দেখে সেই ধারণা ভেঙ্গে গেল। ওর ধোন না হলেও চৌদ্দ ইঞ্চি হবে আর মোটায় চার ইঞ্চির কমে না। সে কোয়েলের দুধ ভাঁজ করে ধরে, মাথা সামনে ঘুরিয়ে নিলো। এতে সে কোয়েলের দুধ আর মুখে একই সাথে থাপ মারতে পারছে। এবার বাকী দুইজন কোয়েলের নমর হাতে নিজেদের ধোন ধরিয়ে দিল।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
এইভাবে প্রায় আধাঘণ্টা চলার পর দুইজন কোয়েলের হাতে মাল আউট করল। তাদের ফ্যাদায় কোয়েলের বাহু বগলের গোসল হয়ে গেল। এইবারে একে একে অমল বাবু আর তার ছেলে মাল আউট করল। অমল বাবুর ছেলে ওর মুখে মাল আউট করলে কোয়েল না গিলে মুখ দিয়ে বের করে দেয়। সেগুলো ওর ঠোঁট গাল গড়িয়ে টেবিলের উপর পড়ে। তারপর তারা কোয়েলকে ছেড়ে দিয়ে উঠে দাঁড়াল।

কোয়েল লজ্জায়-অপমানে চোখ বন্ধ করে ছিল। ও ঠিক সিদ্ধান্ত নিতে পারছিল না যে কি করবে। ঠিক তখন ফোন বেজে উঠল। কোয়েল রিংটোন শুনে ধারণা করল এটা তার ফোন। সে যতক্ষণে চোখ খুলে উঠে দাঁড়িয়ে ততক্ষণে অমল বাবুর ছেলে ওর হাতে নিয়েছে।
-আইডি দেখে মনে হচ্ছে তোমার স্বামির ফোন।
কোয়েল হাত বাড়িয়ে ফোনটা চায়। অমল বাবুর ছেলে ফোনটা রিসিব করে লাউড স্পিকরে দেয়। কোয়েল নিশপালের সাথে কথা শুরু করে।
__হ্যালো সোনা, কি খবর তোমার?
-এই তো।
___তোমার মিটিং চলছে নাকি।
কোয়েল অনুভব করে অমল বাবুর ছেলে ওর দুধের বোটা দুটো টিপে ধরেছে। কোয়েল কোন প্রতিবাদ করতে পারে না। সে প্রচণ্ড রাগি ভাবে অমল বাবুর ছেলের দিকে তাকায়। তার কোন বিকার হয় না, বরং সে কোয়েলের রসালো ঠোটে একটা চুমু বসিয়ে দেয়। কোয়েল এই অবস্থাতেই কথা চালিয়ে যাবার সিদ্ধান্ত নেয়।
-হ্যাঁ।
__তা কেমন চলছে?
কোয়েল বুঝতে পারে কেউ একজন তার ভেদায় অঙ্গুল ঢুকিয়ে দিয়েছে। কোয়েল গলা কেঁপে উঠে।
-এই... এই... তো...
নিশপাল কোয়েলের কথার কাঁপুনি বুঝতে পারে।
__সোনা তুমি ঠিক আছ তো। কোন সমস্যা নাকি।
ততক্ষণে আরেকজন ওর বগলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে টেপা শুরু করেছে। আর অমল বাবুর ছেলে ওর নরম পেট নাভি চাটতে থাকে।
-আ...আমি... ঠিক...আ...আছি।
এবার কোয়েলকে হাঁটু গেড়ে বসিয়ে দিয়ে অমল বাবুর ওর মুখে থাপ মারা শুরু করে। নিশপাল এবার কি বলছিল কোয়েল শুনতে পেলেও কিছুই ঠাওর করতে পারে না। বেশ কিছুক্ষণ থাপানোর পর সে কোয়েলের মুখে মাল আউট করে এবং ধোন মুখের ভেতরই ঢুকিয়ে রাখে। কোয়েল কোন উপায় না দেখে বাধ্য হয়ে সেগুলো গিলে খায়।
___...তা সোনা তুমি কি খেয়েছ?
-হ্যাঁ আমি খাচ্ছি...
___দিল্লিতে আছ ডায়েট করনা। সব খাবে... মন ভরে।
কোয়েল মনে মনে বলে যে যে কত খাচ্ছি সেটা যদি তুমি দেখতে।
-হ্যা... আন-ডায়েটেই খাচ্ছি।
কোয়েল কথাটা কাটা কাটা ভাবে অমল বাবুর ছেলের দিকে তাকিয়ে বলে।
__ওকে বেবি ইনজয় ইয়র মিল। বাই।
-বাই।
Like Reply
#5
কোয়েল এবার অন্য দিকে মুখ ঘুরিয়ে, আমলবাবুর ছেলেকে বলে।

-তাহলে আমি এখন যেতে পারি?
-তুমি কি এই ভাবেই যাবে? মানে সারা গায়ে-মুখে ফ্যাদা মেখে, পুরো পুরি নগ্ন হয়ে। আমদের অবশ্য আপত্তি নেই। হা হা হা...
কোয়েল কোন উত্তর না দিয়ে চুপ করে দাড়িয়ে থাকে। আসলে উত্তর দেবার কিছুই নেই। যাদের নামও সে জানে না তারাও তার যৌবনের সুধা পান করেছে বিনা দ্বিধায়। আমল বাবুর ছেলে যেন ওর মনের কথা বুঝতে পারে। পরিচয় করিয়ে দিতে থাকে...
-বাবাকে নিশ্চয় পরিচয় করিয়ে দেবার দরকার নেই। আমাদের পরিচয় দিই, আমি রাহুল। আর এরা দুইজন আমার কলিগ এবং বন্ধু রাসেদুল আর নরেন।
এইবার সবাই কোয়েলের সাথে হাত মেলায়। নরেন হাত মেলানোর সময় কোয়েলের দুধও খানিকটা টিপে দেয়। কোয়েল চুপ-চাপ সব সহ্য করেই যায়। এবার রাহুল তাকে একটা দরজা দেখিয়ে বলে।
-যাও রিফ্রেশ হয়ে আস।
কোয়েল দরজা ঠেলে ভেতরে ঢোকে। প্রথমে একটা ড্রেসিং রুম তারপরে একটা বাথরুম দেখতে পায়। ড্রেসিং রুমের আলমারি থেকে টাওয়েল নিতে গিয়ে দেখে সেখানে একটা পুরো মেকআপ রুমের যন্ত্রপাতি। কোয়েল সময় নিয়ে গোসল করে। মেকআপ সেরে টাওয়েল পরে রুমে ঢোকে। রুমে ঢুকে অবাক হয় তারা এখনও কেউ কাপড় পরে নি।
কোয়েল বেরিয়ে আসতেই রাহুল কোয়েলের দিকে এগিয়ে যায়। এতক্ষণ ধরে চার জনের কাছে নিঃপেষিত হয়ে কোয়েলের আর চোদা খাবার ইচ্ছে ছিল না। তাই সে খানিকটা বাধা দেবার চেষ্টা করে।
-প্লিজ, অনেক হয়েছে আর না।
-বেইবি... এইটা লাস্ট সেশন। না কর না! লাভ নেই।
কোয়ের বুঝতে পারে আসলেই কোন লাভ নেই। তাই যা করছে সেটাই করতে হবে। রাহুল কোয়েলের টাওয়েল খুলে মেঝে ফেলে দেয়। সদ্য লিপস্টিক লাগানো ঠোঁটে ঠোট বসিয়ে চুমু খায়। মুখের ভেতর জিব ঢুকিয়ে ওর পুরো রসের অনুভূতি নেয়। তারপর ওকে কিস করতে করতে সোফায় শুইয়ে দেয়। কোয়েলের নরম বাহু গুলো টিপতে টিপতে ওর বুকের কাছে হাত নিয়ে আসে। খুব আস্তে আস্তে ওর স্তন টেপার গতি বাড়ায়। তারপর সে কোয়েলের গলা থেকে ক্লিভেজ হয়ে নাভিতে নামে। ওর পেটে খানিকটা সময় ব্যয় করার পর সে কোয়েলের নমর ভেদায় মুখ ডুবিয়ে দেয়। এইবার রাহুল খুবই জেন্টেল ছিল। তাই মল্লিক বাড়ির মেয়ে হয়েও কোয়েল উত্তেজিত হয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই কোয়েল শীৎকার শুরু করে।
রাহুল কোয়েল ভেদায় নিজের ধোন সেট করে ঠ্যালা দেয়। প্রায় অর্ধেকের বেশী ধোন ঢুকে যায়। কোয়েল জীবনে এত বড় ধোন নেয় নি। তাই ব্যথা আর আরামের একটা মিশ্র শব্দ তৈরি করে। পরের থাপে রাহুল পুরোটাই ঢুকিয়ে দেয়। এইবারও কোয়েল একই রকম শব্দ করে তবে সেটা খানিকটা উচ্চস্বরে। রাহুল কোয়েলকে মিশনারি পজিশনে থাপাতে থাপাতে কিস করতে থাকে। কিছুক্ষণ পর কোয়ের নিজের পানি খসায়। রাহুলের সেটা নজর এড়ায় না। তারপর সে কোয়েলের দুই পা নিচে নামিয়ে দিয়ে পেছন থেকে থাপানো শুরু করে। সাথে সাথে ওর নরম ঘাড় আর পিঠে চুমু খেতে থাকে। এই ভাবে আরও কিছুক্ষণ চলার পর সে কোয়েলের জরায়ু ভরে নিজের ফ্যাদা ঢেলে দেয়। কোয়ের পরপুরুষের গরম ফ্যাদার অনুভব বেশ ভালোই লাগে। সত্যি কথা বলতে কোয়েল এই সেশন বেশ উপভোগ করে।
Like Reply
#6
এইবার অমল বাবু কোয়েলের কাছে গিয়ে ওকে উপুড় করে শুয়ে দেয়। তারপর ওর পাছার দাবনা গুলো ফাঁক করে ওর পোঁদের ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে। কোয়েল তার উদ্দেশ্য বুঝতে পেরে প্রতিবাদ করে উঠে।

-না... না... প্লিজ ঐ খানে নয়...প্লি...
ওর কোথা শেষ করতে না দিয়েই আমল বাবু খুবই জোরে কোয়েলের একটা তাড়িয়ায় হিট করে। সেক্সের সময় মাঝে মাঝে নিশপাল ওর ঐ খানে মারলেও জীবনে কেউ এত জোরে ওকে আঘাত করে নি। কোয়েলের মনে হয় একটা গরম লোহার টুকরা ওর পাছার দাবনা বেয়ে মাথায় উঠে গেল। এইবার অমল বাবুর ওর কানে কাছে মুখ এনে বলল...
-মাগি তোর চাইতে অনেক বড় নটির ফুটোয় ঢুকিয়েছি। চুপ থাক না হলে কপালে দুঃখ আছে।
কোয়েল আর কোন প্রতিবাদ করার সাহস পায় না। আমল বাবু নিজের ধোন কোয়েল পোঁদের ফুটোতে ফিট করে ঠ্যালা মেরে প্রায় পুরোটায় ঢুকিয়ে দেয়। কোয়েল মনে হয় কোন মোটা বাঁশের খুটি ওর পেছনে ঢুকে যাচ্ছে। সাথে ওর পোঁদের ভেতরে সব পেশি ছিঁড়ে স্লাইসে পরিণত হচ্ছে। কোয়েল ব্যথায় চিৎকার করে উঠে। শুনতে পায় সবাই ওর দুর্দশা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে। কিছুক্ষণ থাপ খাবার পর কোয়েলের পোঁদ প্রায় অবশ হয়ে যায়। ওর যখন মনে হচ্ছিল এই অত্যাচার আর শেষ হবে না তখন অমল বাবু ওর পোদ থেকে ধোন বের করে নিয়ে ওর পিঠের উপর মাল ঢেলে দেয়। আমলবাবু ধোন বের করে বলে...
-এস... শালি হেগে দিয়েছে।
-আর বাবা পোঁদের ফুটোটা দেখ।
সবাই হা হা করে হেসে উঠে। লজ্জা আর অপমানে কোয়েলের মরে যেতে ইচ্ছে করে। সে কেন এসেছিল জঘন্য জায়গায়। কোয়েল পেছন থেকে মোবাইলে ছবি তোলার শব্দ পায়। কোয়েল চমকে পেছন ফেরে। দেখে রাশেদুল কোয়েলের পোঁদের ছবি তুলে অন্যদের দেখাচ্ছে। কোয়েল প্রতিবাদ করতে যাবে এমন সময় রাশেদুল ওকে তোলা ছবিটা দেখায়। সেইখানে কোয়েল মুখের কোন ছবি আসে নি। সে শুধু ওর পোঁদের ফুটোটায় ফোকাস করেছে। কোয়েল নিজের পোঁদের ফুটো দেখে অবাক হয়ে যায়। সেটা একটা মুখের সমান হাঁ হয়ে আছে আর পুরো অংশটা স্ট্রোবেরির মত হয়ে আছে। আর খুবই সামান্য পরিমাণ পটি লেগে আছে। কোয়েল দাঁড়াতে গিয়ে টের পায় সে ঠিক ভাবে দাঁড়াতে পারছে না। কোয়েল মাথা নিচু করে থাকে। এইবার রাহুল এগিয়ে এসে টিস্যু দিয়ে ওর পোঁদের পটি মুছে দেয়। তারপর ওর ঠোঁটে চুমু খায়। কোয়েল আবার উঠতে চাইলে রাহুল ওকে বাঁধা দিয়ে বলে।
-এখনই উঠে লাভ নেই আরও দুইজন তো বাঁকি।
কোয়েল ঢোক চিপে শুয়ে থাকে। দেখতে পায় রাসেদুল আর নরেন একই সাথে তারদিকে এগিয়ে আসছে।
সেই দিন তারা দুইজন চোদার পর আমল বাবু আর রাহুল তাকে আরও একবার করে চোদে। তারপর কোয়েলকে একজন মহিলা ডাক্তার দিয়ে মেডিকেল ট্রিটমেন্টও দেওয়া হয়। কোয়েল জানতে পারে সেই মহিলা ডাক্তার নাকি আগে থেকে ঠিক করা। অন্য মেয়েদের তুলনায় কোয়েল নাকি খুবই কম আহত হয়েছে। সে বাঙালি মেয়েদের চোদা খাবার ক্ষমতা সম্পর্কে প্রশংসা করে। কোয়েল সেটা কমপ্লিমেন্ট হিসেবে নিতে পারি নি অবশ্য।
কোয়েলকে আরও দুই দিন হোটেলে থেকে সুস্থ হয়ে তারপর কলকাতা যেতে হয়েছিল।

*******************
 
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
dada sesh???
baraben na ar golpota...... osadharon hoche to....
Like Reply
#8
দাদা, এমন গল্পই খুঁজি,  রচনা ব্যানাজি, আর আমাদের দেশের অপু বিশ্বাস,  মিথিলাকে নিয়ে একটা গল্প লিখুন
Like Reply
#9
(20-10-2021, 08:50 PM)ambrox33 Wrote: দাদা, এমন গল্পই খুঁজি,  রচনা ব্যানাজি, আর আমাদের দেশের অপু বিশ্বাস,  মিথিলাকে নিয়ে একটা গল্প লিখুন

এনাদের কাউকেই তো চিনিনা , কে এনারা ???

Namaskar Smile
Like Reply
#10
দাদা নাইকাদের নিয়ে চটি গল্প আরো লিখেন...
কোয়েল মল্লিক...মিমি চক্রবর্তী...
Like Reply
#11
পাওলি দাম দোকানে গেছে
তোতাপাখি কিনতে
দোকানদার : দিদি, এই তোতাটা নিন
পাওলি দাম : এর বিশেষত্ব কি আছে?
দোকানদার : এই তোতাটা অন্য
তোতাদের থেকে বেশি বুদ্ধিদীপ্ত কথা বলে
পাওলি দাম একটু পরীক্ষা নিল তোতার
পাওলি দাম : আচ্ছা বলতো আমাকে কিরকম দেখতে লাগছে?
তোতা : ধুর, তোমাকে দেখেই তো পাক্কা খানকি মাগী মনে হচ্ছে
পাওলি দাম : আপনার তোতা তো খুব অভদ্র
দোকানদার : দিদি আপনি একটু অপেক্ষা করুন
দোকানদার তোতাকে নিয়ে দোকানের
ভিতরে ঢুকে গেল তোতাকে বালতির জলে চুবিয়ে নিয়ে এল
দোকানদার : এবার কথা বলুন
পাওলি দাম : আচ্ছা
আমার বাড়িতে যদি একটা লোক আসে, তাকে তুমি কি ভাববে?
তোতা : তোমার স্বামীই হবে
পাওলি দাম : যদি জন আসে?
তোতা : তাহলে একজন তোমার ভাই আর একজন স্বামী
পাওলি দাম : আর যদি জন আসে?
তোতা : তোমার স্বামী, তোমার ভাই আর তোমার দেওয়র
পাওলি দাম : আর যদি টের বেশি লোক আসে?
তোতা দোকানদারকে : ভাই জলের বালতিটা নিয়ে আয়, আগেই
বলেছিলাম এটা পাক্কা খানকি মাগী 
আমি নিজেই ডুবে মরি
Like Reply
#12
Hahahahaahahahaahhaaa...
:v :v
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)