Thread Rating:
  • 1 Vote(s) - 1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ঠাপে ঠাপে ধন খেচি
#1
এটা আমার প্রথম লেখা ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার নাম অনিক (ছদ নাম), বয়স ১৯। আমার চাচাতো ভাই মহন (ছদ নাম), বয়স ২০। আমরা গ্রামে বসবাস করি। যৌনতা কি যেদিন থেকে বুঝতে শিখেছি  সেদিন থেকেই আমাদের দুজনের বয়স মহিলাদের প্রতি লোভ ছিল। গ্রামের বয়স্ক মহিলাদের নিয়ে নোংড়া আলোচনা করতার দুজনে বসে  আর ধন খেচে মাল আউট করতাম। অনেক সময় গ্রামের টিনের ফুটা দিয়ে লুকিয়ে বয়স্ক মহিলাদের গোসল দেখার সুযোগ খুজতাম। মাঝে মাঝে সুযোগ মিলেও যেত। দুজনে মিলে গ্রামে  বয়স্ক মহিলাদের সুকতে দেওয়া ব্রা, সায়া, বøাউজ চুরি করে  নিয়ে এসে একসাতে মাল আউট করে আবার রেখে আসতাম। মহনের  থাকার রুমের পাশে ছিল ওদের কলপার (গোসলের জায়গা), কল পারের তিন পাশে ছিল টিনের বেড়া এবং এক পাশের বেড়া হিসেবে ছিল মহনের থাকার ঘরের টিনের বেড়া। মানে মহনের থকার  ঘড় হতে টিনের ফুটা দিয়ে ওদের কলপার পুরাটা দেখা যেত। একদিন দুপুরে মহনের ঘরে বসে আমি আর মহন ধন খেচতে ছিলাম। হঠাৎ কল চাপার আওয়াজ পেয়ে দুজনে  টিনের ফুটায় চোখ রাখলাম দেখি পাশের বাড়ির বন্যা চাচি গোসল করতে এসেছে। মনে হয়  চাচিদের কল নষ্ট পানি উটছে না তাই মনে হয় মহনদের কলপারে গোসল করতে ্এসেছে। বন্যা চাচি কল তয়ায় বালতি রেখে কল চেপে পানি  তুলছে। বন্যা চাচির বয়স  ৩৯-৪০ হবে। হালকা শরীরের  গঠন। বেশি ভাগ সময় সেলোয়ার কামিজ পরে থাকে। ৩৬ ডি সাইজের ব্রা ব্যবহার করত, বন্যা মাগির ব্রা  চুরি করে নিয়ে এসে অনেক আগেই মাগিকে ভেবে মাল আউট করতাম, ঐ সময় মাগির ব্রাতে ৩৬ ডি লেখা ছিল  দেখেছিলাম। বন্যা চাচি লাল পাজামা ও কালো গোলাপি চেক জামা পারা ছিল। সামনে দিকে ঝুকে কল চাপছিল মাগি ভেতরে লাল  কালারের ব্রা করেছে দেখতে পেলাম। মাগিটা যখন সামনের দিকে ঝুকে কল চাপছিল মনে হচ্ছিল লাল  ব্র্রা টা ছিরে মাগির ৩৬ ডি সাইেেজর লাউ এর মত ঝোলা দুধ দুটো বেরিয়ে আসবে। এদিকে মাগির ব্রার ভিতরে ঝুলা দুধের নাচন দেকে  আমার আর মহনের ধোন লোহার মত শক্ত হয়ে নাচানাচি শুরু করে দিয়েছে। বন্যা চাচির বালতিতে পানি তোলা শেষে মাগিটা একটানে গায়ের  জামা খুলে ফেলল। মাগি আমাদের দুজনের সামনে দুধু লাল পাজাম আর লাল ব্রা পরে দাড়িয়ে। মাগির ৩৬ ডি সাইজের ঝুলা দুধের ভারে লাল ব্রাটা যেন ছিরে নিচের দিকে নেমে আসতে  চাইছে। এবার মাগি পিছনে হাত দিয়ে ব্রায়েরর হুক ছাড়িয়ে ব্রাটা খুলে কল পারে লাগানো দড়িতে রাখলো, ব্্রা খোলার সাথে সাথে মাগির  ৩৯ বছর বয়সি টেপন চুসনে জরজরিত ৩৬ ডি সাইজের ঝুলা দুধ দুটি  লাফ দিয়ে ঝুলে পরল নাভির প্র্রায় ৪ আঙ্গুল উপর পর্যন্ত। আমি আর মহন তখন ধন হাতানো শুরু করে দিয়েছি। 

চলবে..........
[+] 3 users Like dipamom's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Likhte thakun...beshi beshi lukiye gosol, hishi, hagu kora dekhar details bornona din pls
[+] 1 user Likes incboy29's post
Like Reply
#3
(16-10-2021, 06:40 AM)incboy29 Wrote: Likhte thakun...beshi beshi lukiye gosol, hishi,  hagu kora dekhar details bornona din pls

Satei thakun dada. Ami chseta chaliye jabo. Apnader kas theke aktu utsaho Pele sahos abong bol dutai pai. Pls sobai aktu utsaho diben.
[+] 1 user Likes dipamom's post
Like Reply
#4
(16-10-2021, 11:19 AM)dipamom Wrote: Satei thakun dada. Ami chseta chaliye jabo. Apnader kas theke aktu utsaho Pele sahos abong bol dutai pai. Pls sobai aktu utsaho diben.

kono comment nai
Like Reply
#5
Update pls
Like Reply
#6
Update pls
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)