Thread Rating:
  • 19 Vote(s) - 2.47 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller আমার দীপ্তি (মডিফাইড)
#1
পর্ব ১

বাথরুমে গিয়ে আর একবার চোখে মুখে জল দিয়ে এলাম। মাথা কান এখনো ঝা ঝা করছে। এসি টাকে ফুল করে চেয়ারে এলিয়ে বসলাম। টেকনোক্র্যাট এ মনু দেসাই এর অফিস থেকে ফিরেছি প্রায় দু ঘণ্টা হয়ে গেছে। দুপুরের লাঞ্চ খাওয়ার কোঠা মাথাতেই নেই। টেবিলের এক কোনায় পরে থাকা টিফিন ক্যারিয়ার টা দেখে মনে পড়লো দীপ্তি পোলাও বানিয়ে দিয়েছিলো, এখন আর খাওয়ার ইচ্ছে নেই।
মনের ভিতর থেকে বারবার মনে হচ্ছে কাজ টা খুব হঠকারী হয়ে গেছে। মনু দেসাই এর অফিসে গিয়ে ওর কলার চেপে শাসানো টা ও এত সহজে সঝ্য করবে বলে মনে হয়না। কিন্তু আমি নিজেকে ঠিক রাখতে পারিনি। এই নিয়ে তিন নম্বর টেন্ডার একেবারে শেষ মুহূর্তে গিয়ে আমার হাতছাড়া হয়ে গেল এই মনু দেসাই এর জন্যে। রাজারহাটে সরকারি ইলেক্ট্রনিক্স ল্যাব এ প্রায় পাঁচ কোটি টাঁকার মালপত্রর দর দিয়েছিলাম। কালকে অবধি জানতাম ব্যাপার টা হয়ে গেছে। গত পরশু রাত আট টা অবধি রাম কিঙ্কর সান্যাল কে বেহালার উল্কা বার এ বারো হাজার টাঁকার মাল খাইয়ে নিজের গাড়িতে ওর বাড়ি নামিয়ে দিয়ে এলাম। ও আমাকে বার বার আশ্বাস দিয়েছিলো যে এটা আমি পাবোই। আমার দরপত্র বাছাই হয়ে ওর কর্তার টেবিল এ পৌঁছে গেছে, শুধু সই এর অপেক্ষা। হারামজাদা যখন কালকে সারাদিন ফোন তুলল না তখনি আমার বোঝা উচিত ছিল কিছু একটা গণ্ডগোল হয়েছে। শুয়োরের বাচ্চা টা আজকে ওর জুনিয়র কে দিয়ে ফোন করে বলে কিনা মনু দেসাই পেয়ে গেছে এটা। নিজেকে ঠিক রাখতে পারিনি। ব্যাঙ্ক এর লোণের ওপরে বড়বাজারের মারয়ারি সুরজলাল এর কাছে বাড়ি বন্ধক রেখে আড়াই কোটি টাঁকা ধার নিয়ে মালপত্র আগাম কিনে রেখেছিলাম। সরকারি টেন্ডার একবার পেলে পরের দু তিনটে আসতেই থাকে। আগামি দু বছরে খরচা পুষিয়ে এক সোয়া ঘরে চলে আসবে হিসেব করে নিয়েছিলাম। লাখ লাখ টাঁকার মাল এখন গদাউনে পচবে, সুরজলাল মাথার ওপরে নাচবে এসব ভেবে পাগল পাগল লাগছিল। রাম কিঙ্করের চ্যালা কে ফোন লাগাতেই খবর বেরিয়ে পরল। মনু দেসাই মেয়ে ছেলে খেলিয়েছে আর একটু ওপর মহলে আর তাতেই রাতারাতি আমার নাম সরে গিয়ে টেকনোক্র্যাত, মনু দেসাই এর কম্পানি চলে আসে। এর আগেও দুবার আমার মুখের খাবার কেড়ে নিয়েছে হারামজাদা। ওর অফিসের ভিতরে গিয়ে কলার ধরে টেনে তুলেছিলাম । ওর মুখের অবস্থা দেখার মতন হয়েছিলো। আরও হয়তো খারাপ কিছু হয়ে যেতে পারত কিন্তু বাকিরা এসে টেনে সরিয়ে দিয়েছিলো আমাকে। তারপরে গার্ড গুলো আমাকে প্রায় ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়। মোটা ধুমসো মনু রুমাল দিয়ে টাক মুছতে মুছতে আমাকে তারস্বরে শাসাচ্ছিল তখন। এখন মনেহচ্ছে খুব বারাবারি করে ফেলেছি। ও চাইলে আমাকে ওখানেই পুলিশে দিতে পারত, আমার লাইসেন্স বাজেয়াপ্ত হয়ে যেত তারপরে।
-“সঞ্জয় দা, দীপ্তি বৌদি লাইনে আছে দেবো ট্রান্সফার করে?”, শিল্পী, আমার সেক্রেটারি দরজা দিয়ে উঁকি মেরে বলল। চোখের চাহুনি দিয়ে আমার মেজাজ আন্দাজ করার চেষ্টা করলো একবার। ঘণ্টা খানেক আগে ঘরে ঢুকে প্রচণ্ড জোরে দরজা বন্ধ করে দিয়েছি। তারপর থেকে আর কেউ নক করেনি সাহস করে। আমি মাথা নেড়ে হ্যাঁ বললাম। দীপ্তি আবার এখন ফোন করছে কেন অফিসের লাইনে? আমার টেন্ডার নিয়ে তো খুব একটা মাথা ঘামায় না কখনো।
-“কি ব্যাপার, সেল এ না করে অফিসের লাইনে করলে যে?”, আমি বেশ বিরক্ত হয়ে জিগাসা করলাম। অফিসের ফোনে পিরিতের কথা বোলা আমার একদম পছন্দ নয়।
-“লাস্ট আধ ঘণ্টা ধরে তো সেখানেই চেষ্টা করছি। কথায় রেখেছ ফোন টা?”, দীপ্তির গলায় উদ্বেগ পরিষ্কার বোঝা গেল। কিছু একটা গণ্ডগোল হয়েছে। আমি চকিতে বুক আর প্যান্ট এর পকেট হাতড়ে দেখলাম, নাহ ফোন টা নেই। বোধহয় বাথরুম এ রেখে এসেছি।
-“শোনো, রুপাই স্কুল এ মারামারি করেছে। কাকে যেন ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে, মাথা ফেটে গেছে। সে আবার স্কুলের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান এর আত্মীয়। আমাদের এখুনি যেতে বলেছে, তোমাকে আর আমাকে দুজনকেই। বলছে রুপাই কে বের করে দেবে স্কুল থেকে”, দীপ্তি র গলায় কান্নার আভাস পেলাম।
আমি দীপ্তি কে ট্যাক্সি নিয়ে অবিলম্বে আমার অফিসে চলে আস্তে বললাম। এখান থেকে দুজনে একসাথে চলে যাব স্কুলে। বেচারা প্রচণ্ড ঘাবড়ে আছে। একা সোজাসুজি ওখানে চলে যেতে বলা টা ঠিক হবে না। ঘরের মধ্যে হাকপাক করে আমার মোবাইল ফোন টা খুঁজলাম। কিন্তু কোথাও দেখতে পেলাম না। শিল্পী কে দিয়ে দারোয়ান কে বলিয়ে দেখতে বললাম। ওর মোবাইল থেকে রিং ও করলাম। কিন্তু কোথাও নেই। রিং দিব্যি হচ্ছে কিন্তু কেউ তুলছে না, আমি কোনও আওয়াজ ও পাচ্ছিনা। আমার গাড়ির ভিতরেও নেই। এত দরকারি নাম্বার আছে ওখানে। খোঁজাখুঁজিতেই প্রায় আধ ঘণ্টা চল্লিশ মিনিট চলে গেছিলো, দীপ্তি ট্যাক্সি থেকে নেমে হন্তদন্ত হয়ে আমার কাছে এলো। একটা ডিপ নিল হাফ স্লিভ ব্লাউসের ওপরে গোলাপি সুতির শাড়ি পড়েছে। দীপ্তি খুব একটা আটপৌরে ভাবে শাড়ি পরেনা। সরু হয়ে যাওয়া আঁচলের পাশ দিয়ে হাল্কা মেদ বহুল পেট এর ভাঁজ দেখা যাচ্ছে। আজ একটু বেশী নিচে পড়েছে বোধহয়, চলার ছন্দে সুগিভির নাভি কখনো কখনো উঁকি ঝুঁকি মারছে। ভরাট টইটম্বুর বুকের ওপরে একটা সরু মুক্তর মালা আর মাথায় গোঁজা সান গ্লাস। ফর্সা মুখ গ্রীষ্মের গরমে লাল হয়ে গেছে। এই অবস্থাতেও মনে মনে আমার বউ এর রুপ এর প্রসংশা না করে পারলাম না। হাঁ করে গেলার মতনই চেহারা। আমার চোখের লোলুপতা দীপ্তির নজর এরাল না। একরাশ বিরক্তি আর উদ্বেগ নিয়ে ঝপ করে গাড়ির ভিতরে গিয়ে বসে পড়ল। আমিও আর দেরি না করে স্কুলের দিকে রওনা দিয়ে দিলাম। যাওয়ার পথে দীপ্তির মোবাইল থেকে আমার বন্ধু মনজ কে ফোন করে জানার চেষ্টা করলাম স্কুল এর ম্যানেজিং কমিটির চেয়ারম্যান টা আসলে কে। মনজ এর ছেলেও ওই একই স্কুল এ পরে। ও বলল একটু পরে ফোন করে জানাচ্ছে।
গাড়িতে যেতে যেতে দীপ্তি কে আজকের টেন্ডার এর ঘটনা গুলো বললাম। ও আরও একটু ভেঙ্গে পড়ল, যোধপুর পার্ক এর বুকে আমাদের এত বড় বাড়ীটা বন্ধকি তে গেলে রীতিমতো রাস্তায় এসে দাড়াতে হবে। মাঝেমধ্যেই দেখলাম সান গ্লাস এর তলা দিয়ে জলের ফোঁটা গড়িয়ে আসছে ওর গালে। খুবই নরম স্বভাবের মেয়ে দীপ্তি আমার কাজের জগতের ঝড় ঝাপটা থেকে আমি ওকে যতটা সম্ভব আড়ালে রাখি। এই বোধহয় প্রথমবার এতটা ডিটেলস এ শোনালাম আমার অবস্থা।
“কেন করতে গেলে মারামারি? তোমাকে পুলিশে দিলে কোথায় দাঁড়াতাম আমরা?”, চাপা গলায় অনুযোগ করলো ও।
স্কুলের পারকিং লট এ গাড়ি রাখতে রাখতেই মনজ কল ব্যাক করলো। ওর কাছে শুনলাম তাতে নিজের কান কে বিশ্বাস করতে পারলাম না। এতটাও কপাল খারাপ কারোর এক দিনে হয় নাকি? দুহাতে দেদার টাকা ঢেলে কোলকাতার সবছেয়ে নামি সেন্ট্রাল স্কুলে আমাদের ছেলে কে ভরতি করিয়েছি। প্রতি বছর প্রায় লাখ টাঁকার ডোনেশন দিতে হয় আমাকে। সেই স্কুল এর ম্যানেজিং কমিটির চেয়ারম্যান কিনা মনু দেসাই!!!! যাকে আমি আজকে কলার চেপে সাশিয়ে এলাম! আর তারই মেয়ের ঘরের নাতি কে ঠ্যালা ঠেলি করে ফেলে দিয়েছে আমার ছেলে। বাপ কা বেটা, সিপাহি কা ঘোড়া। প্রিন্সিপ্যাল এর ঘরে ধুক্তেই রুপাই ছুটে এসে ওর মার কোলে ঝাঁপিয়ে পড়ল। বেচারা অনেক বকা ঝকা খেয়েছে এতক্ষণ ধরে। প্রিন্সিপ্যাল লোক টা খুবই শান্ত স্বভাবের। আমার থেকে বেশী দীপ্তি র সাথেই বেশী কথা বোলতে আগ্রহি মনে হল। দীপ্তি টেবিলের ওপরে একটু ঝুঁকে প্রাণপণে অনুরোধ উপরোধ করে যেতে লাগলো। প্রিন্সিপ্যাল এর চোখ দেখলাম দীপ্তির উত্তেজিত বুকের ওঠা নামার ওপরে নিবদ্ধ হয়ে আছে। রুপাই কে টয়লেট এ নিয়ে যাওয়ার অজুহাতে বারান্দায় এসে দাঁড়ালাম। আমার বউ যদি এখন প্রিন্সিপ্যাল এর মাথা ঘোরাতে পারে ওর নিজের অজান্তে, আঙ্গুল তো অনেক রকম ভাবেই ব্যাকা হয়। স্কুল এর নার্স এর সাথে কথা বলে জানলাম যে ছেলেটির খুবই সামান্য ছড়ে গেছে কপালে। হাঁ, বড় কিছু হতে পারতো, ভাগ্য বশত হয়নি। এখানে এরা ব্যান্ডেজ লাগিয়ে দিয়েছিলো কিন্তু চেয়ারম্যান এর নাতি বলে কথা তাই কাছের নাম করা নারসিং হোম এ এডমিট করিয়ে দিয়েছে। ছেলেটির বাড়ির লোক ওখানেই আছে। রুপাই এর ক্লাস টিচার এদিকেই আসছিলেন , ওকে আমার কাছ থেকে নিয়ে ক্লাস এ চলে গেলেন।
প্রিন্সিপ্যাল এর ঘরে ঢুকে দেখলাম দীপ্তি এখনো কাকুতি মিনতি করে যাচ্ছে ভাঙ্গা হিন্দি আর ভাঙ্গা ইংরিজি তে। ঘরের আলোতে ওর গায়ের সাথে সেঁটে থাকা শাড়ি ঈষৎ স্বচ্ছ মনে হল। ওর বুক বেশ ভারী, ৩৬ডি সাইজের ব্রা পরে বলেই তো আমি জানি। শাড়ির ভিতর দিয়ে ওর স্তনের গভীর খাঁজ আমি বেশ দূর থেকেই আভাস পেলাম। মাত্র এক হাত দূরে প্রিন্সিপ্যাল স্যার যে ভালোই উপভোগ করছেন সেটা ওর দৃষ্টি অনুসরন করলেই বোঝা যায়। আর এতেই হয়তো দীপ্তি একটু বেশী মাত্রায় সচেতন হয়ে পড়ছে। বারবার হাত দিয়ে শাড়ির আঁচল ঠিক আছে নাকি দেখছে। দেখলাম আঁচল একটু উঠে গিয়ে নাভি টা বেরিয়ে পড়েছে।
 
বাইরে খুব চিৎকার চেঁচামেচির আওয়াজ পেলাম। প্রিন্সিপ্যাল স্যার ও দেখলাম অনেক কষ্টে দীপ্তি র থেকে চোখ সরিয়ে দরজার দিকে তাকালেন। আমাদের খুব একটা বেশী অপেক্ষা করতে হল না, দরজা ঠেলে রীতিমতো হাউ মাউ করতে করতে ঢুকল পাঁচ ফুট পাঁচ ইঞ্চির দশাসই মনু দেসাই। আমাকে ঘরের ভিতরে দেখে যেন ও নিজের চোখ কেও বিশ্বাস করতে পারল না। আমি মনে মনে প্রমাদ গুনলাম। প্রিন্সিপ্যাল নিজের চেয়ার ছেড়ে উঠে আসার আগেই আমার ওপরে ঝাঁপিয়ে পড়ল ও। আমার কলার টানার বদলা সুদে আসলে নেবে বলেই মনে হল। নিরুপায় হয়ে সঝ্য করা ছাড়া আমার কিছু করার নেই, আমি চাইনা এই সামান্য কারণে আমার ছেলে কে এখান থেকে বেরিয়ে যেতে হয় বছরের মাঝখানে। প্রিন্সিপ্যাল আমাদের কে ছাড়ানোর চেষ্টা না করে ছুটে গিয়ে ওর ঘরের দরজা বন্ধ করলেন। বাইরে একটা ছোটো খাটো ভিড় জমে গেছে বুঝতে পারলাম। আমি দুহাত দিয়ে ওকে ঠেলে রাখার চেষ্টা করলাম, কিন্তু লোকটা সত্যি দশাসই, আমি ছিটকে পড়লাম টেবিলের ওপরে। দীপ্তি একটা ভয়ার্ত চিৎকার করে আমাদের মাঝখানে দু হাত ছড়িয়ে দাঁড়ালো। ব্যাপার টা ম্যাজিক এর মতন কাজ করলো। মনু দেসাই আর এগিয়ে না এসে, ওর সামনেই হাত পা নেড়ে আমাকে অস্লিল গালি গালাজ করে যেতে লাগলো। দীপ্তি হাত জোর করে ওকে চুপ করতে অনুরোধ করলো আর শেষ অবধি তাতেই কাজ হল। টেবিলের বা দিকের একটা চেয়ার টেনে তাতে ধপ করে বসে পড়ল মনু।
-“এর ছেলে কে বের করতেই হবে, আর আজকেই”, ইংরাজি তে চিৎকার করে বলল মনু প্রিন্সিপ্যাল এর দিকে তাকিয়ে। প্রিন্সিপ্যাল এর তাতে কোনও আপত্তি আছে বলে মনে হল না। আমি কিছু বলে ওঠার আগেই দীপ্তি মনু দেসাই এর পায়ের ওপরে হুমড়ি খেয়ে পড়ল। ওর কাঁধ থেকে আঁচল খসে মনুর পায়ের ওপরে লুটিয়ে পড়ল। দীপ্তি সেটা খেয়ালও করেনি, দু চোখ চেপে ফুলিয়ে কেঁদে যাচ্ছে। মনু এক দৃষ্টি তে দীপ্তির আঁচল হীন বুকের খাঁজ আর নড়াচড়া উপভোগ করতে লাগলো। আমি ইশারাতে ওকে আঁচল ঠিক করতে বললাম, কিন্তু ও আমার দিকে লক্ষ্য করল না। প্রিন্সিপ্যাল উঠে এসে দীপ্তির দু হাত ধরে দাড় করালেন। একটু চেপেই ধরলেন বলে মনে হল। দীপ্তি যখন উঠে দাঁড়াল, ওর আঁচল তখনো মাটি তে লুটাচ্ছে। দীপ্তির সুবিপুল বুক, আর নাভি আর পেটের মাংসল ভাঁজ অপ্সরার মতন মাদকিয় লাগছিল। অবশ্যই সেটা উপভোগ করার মতন মানসিক অবস্থায় আমি ছিলাম। আমি নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না যে আমার সবচেয়ে বড় শত্রু মনু দেসাই আজ মেঘ না চাইতেই জল এর মতন আমার বউ এর আঁচল বিহীন বুক, পেট এত সহজে দেখতে পাবে।
প্রিন্সিপ্যাল এর শুভ বুদ্ধির উদয় হল। ও দেখলাম মনু দেসাই কে সব কিছু মিটমাট করে নিজেদের মধ্যে ডিল করে নিতে বলল। ডিল কথা টা আমার কানে একটা খটকার মতন লাগলো। মিটমাট করলে আবার ডিল কিসের! মনু ওকে বলল যে ফোন করে জানাবে কি করতে হবে এর পরে, বলে গট গট করে বেরিয়ে গেল। আমি আর দীপ্তি ওর পিছন পিছন ছুটে বেরলাম ঘর থেকে। একেবারে পারকিং লট এ গিয়ে থামলো মনু।
-“আই ওয়ানট হার ফর মি”, দীপ্তির দিকে দেখিয়ে বলল মনু দেসাই। আমরা দুজনেই একটু থতমত খেয়ে গেলাম। বলে কি মাল টা?
-“শি কামস উইথ মি নাও ওর ইয়উ আর স্ক্রুড লাইক হেল”, চাপা গর্জন করল মনু দেসাই। আমি বুঝতে পারলাম, আমাকে অপদস্থ করার জন্য রাস্কেল টা দীপ্তি কে নিয়ে এরকম অপমান জনক কথা বলছে। আমার মাথায় রক্ত চড়ে গেল, মনে হল এক ঘুসি মেরে শয়তান টার চোখে কালশিটে ফেলে দি। দীপ্তি বোধহয় আমার মুখের ভাব বুঝতে পেরেছিল। আমি কিছু করে ওঠার আগেই ও মনু দেসাই এর পাশে চলে গেল। আমার দিকে তাকিয়ে ঠাণ্ডা গলায় বলল, “রুপাই এর আধ ঘণ্টার মধ্যে ছুটি হবে। তুমি ওকে নিয়ে তারপরে আমাকে ফোন করো”
দীপ্তির চোখ ফেটে জল আসছে বেশ বুঝতে পারলাম। ও কনদিন ভাবেনি ওকে এরকম অপমান জনক অবস্থার মধ্যে দিয়ে যেতে হবে। একটু এগিয়ে এসে আমার হাত ধরে ফিসফিস করে বলল, “আমাদের জন্যে…প্লিস তুমি আর কোনও পাগলামি করনা…আমি ঠিক ম্যানেজ করতে পারবো”
-“চলুন মিস্টার দেসাই, আমরা চা খেয়ে আসি”, দীপ্তি জোর করে মুখে হাসি এনে মনু কে বলল।
আমাকে আর কথা বলার সুযোগ না দিয়ে দীপ্তি মনু দেসাই এর মার্সিডিজ গাড়ির ড্রাইভার এর পাশে সিট এ উঠে গেল।
এক রাশ ধুলো উড়িয়ে গাড়িটা যখন বেরিয়ে গেল, তখনো আমি ভেবে পাচ্ছিলাম না এই ডিল টা কি আর দীপ্তি কে মনু কোথায় নিয়ে গেল!!!
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
 

পর্ব ২
রুপাই এর ছুটির পরে ক্লাস টিচারের সাথে কথা বলে সাত দিনের ছুটি নিয়ে নিলাম। ঘটনা টা ভুলতে একটু সময় লাগবে হয়তো ওর। বারান্দায় প্রিন্সিপ্যাল স্যার এর সাথে দেখা হল, জিগাসা করলাম মনু কিছু জানিয়েছে কিনা। ঘাড় নেড়ে বোঝালও যে কিছু জানে না এখনও।
-“ম্যাদাম কে দেখছিনা তো? চলে গেলেন নাকি?”, আমার পিছনে উঁকি ঝুঁকি মেরে জিগাসা করলেন প্রিন্সিপ্যাল।
-“আজ্ঞে হ্যাঁ, শরীর টা খুব একটা ভালো লাগছিল না তো তাই চলে গেছে”, গা টা চিড়বিড় করে উঠলেও ঠাণ্ডা মাথায় উত্তর দিলাম।
-“মিস্টার দেসাই লিফট দিলেন নাকি ম্যাদাম কে?”, একটু বাঁকা হাসি দিয়ে বললেন প্রিন্সিপ্যাল, “ম্যাদাম কিন্তু খুবই কোপারেটিভ, ঝামেলা টা উনিই মেটালেন”।
কোনও উত্তর না দিয়ে রুপাই এর হাত ধরে হিড়হিড় করে টানতে টানতে বাইরে চলে এলাম। গা জ্বালা করা কথাবার্তা সব, বেশিক্ষণ সঝ্য করা মুস্কিল। দীপ্তি কে ফোন করবো বলে সেল টা বের করতেই বেকুব বনে গেলাম। আমার কাছে দীপ্তির ফোন টাই রয়েছে। আমার নিজের ফোন তো এখনও বেপাত্তা। তিতি বিরক্ত লাগছিল একেবারে। কোথায় গেল ওরা কে জানে, যোগাযোগ করবো কিভাবে সেটা বুঝতে পারছিনা। গাড়িতে উঠে কিছুক্ষন থম মেরে বসে থাকলাম। রুপাই থেকে থেকেই মার কাছে যাব, মা কোথায় বলে কান্না জুড়ছে। ঠাণ্ডা মাথায় কিছু একটা ভেবে উঠতে পারছি না। এখান থেকে মিনিট পনেরো দুরেই দীপ্তির বাপের বাড়ি, ভাবলাম রুপাই কে এখন ওখানেই রেখে আসি। তারপরে খুঁজে দেখব কোথায় কোথায় যাওয়া যেতে পারে।
লাবনী এপার্টমেন্ট এর দরজায় বেল বাজালাম। লাবনী, দীপ্তির মায়ের নাম। গত মার্চে ষাটে পা দিলেন, কিন্তু এখনও অসাধারণ বাঁধুনি শরীরের। দীপ্তির সাথে মাঝে মাঝেই ইয়ার্কি মারতাম এক সময়, “তোমায় নয়, তোমার মা কে দেখেই বিয়ে করেছি”। দীপ্তি ওর মায়ের রুপ টাই পেয়েছে। দীপ্তির বাবা সুবিমল রয় রিটায়ার্ড মানুষ, বন্ধু দের সাথে মাঝে মাঝেই এদিক সেদিক ঘুরে বেরান। গত পরশু বোলপুরে গেছেন শুনেছিলাম। ওর মা খুব একটা কোথাও বেরোন না, আশা করলাম যে বারিতেই থাকবেন। বেশ কিছুক্ষন পরেও দরজা না খোলায় আরও দু একবার বাজালাম বেল টা। তাহলে কি বাড়ি নেই? ফ্ল্যাট এর সিঁড়ি দিয়ে নেবে যাব প্রায়, তখনি দরজা খুললেন লাবনী।
-“আরে সঞ্জয়! রুপাইও এসেছে…কি ব্যাপার এই সময়?”, লাবনী দরজা টা পুরোটা না খুলে জিগাসা করলেন।
-“হ্যাঁ রুপাই বায়না করছিল দিদাই এর কাছে যাবে, কালকে স্কুলে ছুটি আছে তাই ভাবলাম আপনার কাছে রেখে যাই কিছুক্ষন”, একটু ক্ষুণ্ণ হয়ে উত্তর দিলাম। জামাই পুরনো হলেও জামাই তো। কোথায় দরজা খুলে সাদর অভ্যর্থনা করবে তা না। দেখলাম শাশুড়ির মাথার খোলা চুল একটু লণ্ডভণ্ড, হয়তো দিবা নিদ্রার জন্যে, কিন্তু মুখ চোখ দেখে মনে হচ্ছে না যে ঘুমাচ্ছিলেন। গায়ের শাড়ি টা আলুথালু করে জড়ানো, কোমরের কাছ টা খুবই ঢিলা করে বাঁধা আছে মনেহয় সায়ার দড়ি, তড়িঘড়ি তে গোঁজা শাড়ি প্রায় মাজার প্রান্তে নেমে এসেছে। মোমের মতন সাদা পেলব স্কিনে পেটের চর্বির ভাঁজ গুলো এখনও বুকে দোলা দেবে ভালো রকম। বেশ অবাক হলাম, ওনাকে এতটা খোলামেলা আগে কখনো দেখিনি। আজকে যা গরম পড়েছে, হয়তো জামা কাপড় ঢিলে করেই ঘুমাচ্ছিলেন।
রুপাই লাবনী কে একপ্রকার ঠেলেই ঘরে ঢুকে গেল। আমার ঘরে ঢুকে একটু জল খাওয়ার ইচ্ছে ছিল কিন্তু সেটার ইচ্ছে আর নেই। বেশ রেগে গিয়েই বললাম, “আসি তাহলে, সন্ধ্যে বেলা এসে ওকে নিয়ে যাব।”
-“একটু বসে গেলে না? ঠিক আছে, আসার আগে একটু ফোন করে দিয়ো”, লাবনী উত্তর দিলেন। বসতে বলার কথা টা যে বেশ মেকি সেটা বোঝাই গেল।
-“কোথাও যাবেন নাকি?”, সিঁড়ি দিয়ে নামতে নামতে শ্লেষের সুরে বল্লাম। রেগে গেলে আমি গোপন করতে পারিনা একেবারেই।
-“নাহ এই মানে রাতে তাহলে এখানেই খেয়ে যেও”, লাবনী উত্তর দিলেন। আমি মাথা নেড়ে সায় দিলাম।
“কাকা দাদু!!”,ঘরের ভিতর থেকে রুপাই উচ্ছসিত গলার আওয়াজ পেলাম। এই ফ্ল্যাট এর মালিক বছর পঁয়ষট্টির অরুন চৌধুরী কে রুপাই কাকা দাদু বলে ডাকে। লোকটা অসময়ে আমার শাশুড়ির ঘরে কি করছে? লাবনীর পোশাক আশাক আর অরুন চৌধুরী, দুইয়ে দুইয়ে চার করতে আমার বাড়া একটু চলকে উঠল। মনে মনে কদাকার অরুন বাবুর মুখ শাশুড়ির কুঁচকির কাছে ঘুরে বেড়াচ্ছে কল্পনা করলাম। খ্যাক খ্যাক, আমি একটা সত্যিকারের পারভারট যাকে বলে, কাউকেই ছাড়িনা। ব্যাপার টা চেপেই যাব ঠিক করলাম, বেকার দীপ্তি কে বলে ওর দুশ্চিন্তা বা অশান্তি বাড়াবো না। অরুন চৌধুরী এই এলাকার সিটিং এমএলএ, জমি বাড়ির দালালি করে প্রচুর পয়সা। দরকারে কাজে লাগতে পারে। এই ফ্ল্যাট এর পুরো দোতলা টা ওরই। মনে মনে একটু হিংসে হল লোকটার ওপরে, শালা চুটিয়ে মস্তি করে নিচ্ছে আমার শাশুড়ির দুদু নিয়ে।
গাড়িতে বসে আবার ভাবতে শুরু করলাম, দীপ্তি এখন কোথায় থাকতে পারে। বাড়ির ল্যান্ড লাইনে ফোন করলাম, রিং হয়ে গেল কেউ তুলল না। তার মানে বাড়ি যায়নি। অফিসে ফোন করে শিল্পী কে জিগাসা করলাম। ওখানেও যায়নি। সব স্টাফেদের বাড়ি চলে যেতে বল্লাম। আমি না থাকলে শালা রা এমনিতেই শিল্পীর ডেস্ক এ ছকবাজি করতে আসে। মেয়ে টার জেল্লা আছে ভালোই। সারাক্ষন সঞ্জয় দা সঞ্জয় দা করে, দীপ্তি তো একেবারেই দেখতে পারে না।
কি মনে হল জানিনা আমি আবার নিজের সেল এ ট্রাই করলাম। এবারেও রিং হল এবং কেউ একজন ধরল।
-“তাজ বেঙ্গালের রেস্টুরেন্ট এ আছি, চলে এসো”, আমার সেলে মনু দেসাই এর গলা শুনে চমকে উঠলাম। তাহলে কি সকালে ধ্বস্তাধস্তি করার সময়ে ওর অফিসেই পরে গেছিলো! ওই ফোনে আমার সব ক্লায়েন্ট এর নাম্বার আছে। কেচে গণ্ডূষ করে দিতে পারে ও হাসতে হাসতে।
দীপ্তি কে নিয়ে মাল টা তাজ বেঙ্গল এ গেছে চা খেতে! আমার বউ কি তাহলে ওকে পটিয়ে পাটিয়ে মিটমাট করাতে পারলো! আমি ঝড়ের বেগে গাড়ি ছুটিয়ে দিলাম।
রেস্টুরেন্ট এর ফ্রন্ট ডেস্ক এ গিয়ে আবার হতাশ হলাম। ম্যানেজার বলল যে মিস্টার দেসাই আর ওনার গার্ল ফ্রেন্ড এই মিনিট পাঁচেক আগে বেরিয়ে গেছেন।
-“গার্ল ফ্রেন্ড?”, আমি চোখ কপালে তুলে জিগাসা করলাম, “আপনারা ঠিক লোকের কথা বলছেন কি?”।
-“মিস্টার দেসাই এখানে মাঝে মধ্যেই আসেন। এখানে সবাই ওনাকে চেনে। উনি তো সেই বলেই পরিচয় দিলেন সঙ্গের ম্যাদাম কে। কেন? ওই মহিলা আপনার কেউ হন নাকি?”, ম্যানেজার ভদ্রলোক বেশ কাঁদা ঘাটার সুযোগ পেয়ে জমিয়ে গপ্পো ফাঁদার চেষ্টা করলেন।
-“না না, আমার আসলে মিস্টার দেসাই এর সাথেই দেখা করার কথা ছিল, উনি আমার ফ্রেন্ড। ওর সাথে কোনও মহিলার থাকার কথা আমি জানতাম না”, আমি ব্যাপার টা সামাল দেওয়ার চেষ্টা করলাম।
-“হে হে, টা উনি একটু মহিলা ভক্ত আছেন বটে। তবে আজকের টা বেশ সরেস ছিলেন। যেভাবে বগলদাবা করে রেখেছিলেন মসাই কি বলব, একেবারে কেচ্ছা”
লোকটা আমার বউ কে নিয়ে কথা বলছে সেটা বিশ্বাসই হচ্ছিল না আমার। কোনোমতে কাটিয়ে বেরিয়ে এলাম। ধর্মতলা তখন জন সমুদ্র, ডানদিকে না বাঁদিকে কোথায় যাব বুঝতে পারছিলাম না। মনে মনে টস করে বা দিকে হাঁটা শুরু করলাম। আমার সেল এ ট্রাই করলাম, আবার রিং হয়ে গেল কেউ ধরল না। আমি চারিদিকে চোখ কান খোলা রেখে এগোতে লাগলাম। তিন চার মিনিট হাটতেই দীপ্তির গোলাপি শাড়ির আঁচল দেখতে পেলাম। হোটেলের ম্যানেজার খুব একটা ভুল কিছু বলেনি। মনু দেসাই ওর মোটা মোটা আঙ্গুলের থাবা দিয়ে আমার বউ এর কোমর জড়িয়ে মৃদু গতিতে হাঁটছে। আমি একটু দূর থেকে ওদের পিছু নিলাম। কোলকাতার ভিড় ঠাসা বিকেলে এরকম বেমানান বয়সের প্রেমিক যুগল খুব একটা দেখা যায়না। রাস্তার পাশের হকার গুলো দেখলাম উঠে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওদের কে দেখছে। মনু নির্লজ্জের মতন দীপ্তির পেটের সাইডে হাত বোলাচ্ছে যেন সত্যিকারের গার্ল ফ্রেন্ড। দীপ্তি নিজের থেকে একটু দূরে সরে যেতে চেষ্টা করলে কোমর খামচে টেনে আনছে নিজের কাছে। ভিড়ের মধ্যে বেশ কিছু ছেলে ছোকরা পাশ কাটিয়ে যাওয়ার নাম করে দীপ্তি কে ইচ্ছে করা ধাক্কা মেরে যাচ্ছে। মনু দেসাই তাদের কে বাধা দেওয়া তো দূরে থাক, বেশ মজা পাচ্ছে যেন তাতে। মনু র ওপরে প্রচণ্ড ক্ষেপে গেলও আমি যে বেশ এঞ্জয় করছিলাম সেটা অস্বীকার করবো না। মনুর হাত যতবারই দীপ্তির পেটের মাংস চেপে চেপে ধরছিল আমার ভিতরে কেমন একটা অজানা উত্তেজনা হচ্ছিল।
কিছুদূর এইভাবে যাওয়ার পর বা দিকের একটা সরু গলিতে ঢুকে গেল ওরা। আমি গলির মুখে একটা পান বিড়ির দোকান থেকে সিগারেট কেনার ছল করে ওদের কে নজর রাখলাম। একটা পুরনো মতন দর্জির দোকানে ঢুকল ওরা। আমি ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে আবার আমার সেল এ ফোন করলাম। এবারে মনু দেসাই ফোন টা তুলল। আমি ওকে কোথায় আছ কি ব্যাপার জিগেস করাতে ওর দর্জির দোকানের নাম আর ডিরেকশন টা বলে দিল। আমি আরও দু তিন মিনিট ওখানে সময় নষ্ট করার পর গলির ভিতরে দোকান টাতে ঢুকলাম।
দোকান টা বোধহয় ইংরেজ আমলের। ভিতরে দুটো টিমটিমে টিউব লাইট। আর গাদা গুচ্ছের কোট প্যান্ট শার্ট ঝুলছে। আমি ভেবে উঠতে পারলাম না এখানে দীপ্তি কে নিয়ে এসে ও কি করছে। মনু যথারীতি দীপ্তির হাত ধরে ছিল প্রেমিকের মতন, আমাকে দেখেও কোনও হলদল হল না। দীপ্তি আমার দিকে একবার তাকিয়েই চোখ নিচু করে ফেলল। কাউন্তারে একজন বছর পঞ্চাশের দাড়িওয়ালা মুস্লিম দর্জি আর তার সাথে দু তিনজন কর্মচারী। সবাই হাঁ করে দীপ্তির আপাদমস্তক গিলছিল। দর্জি সাহেব মাথা নাড়িয়ে মনু কে বোঝানোর চেষ্টা করে যাচ্ছিল যে ও জেনানাদের ব্লাউস বানানো বন্ধ করে দিয়েছে, গত দশ বছরে বানায় নি, মনু সেটা কিছুতেই মানছে না। জোর করে বলছে যে বানাতেই হবে।
-“আরে খান এরকম পরে পাওয়া চোদ্দ আনা ফেলে দিতে নেই। ব্লাউস বানাবে কি বানাবে না সেটা পরে ঠিক করো, একবার মাপ তো নিয়ে দেখ তোমার ফিতেয় ধরে কিনা”, মনু দেসাই চোখ মেরে বলল। দীপ্তি একবার কাকুতি মিনতি করে উঠল কিন্তু মনু দেসাই এর দিকে তাকিয়েই চুপ করে গেল। আমার উপস্থিতি কেউই বিশেষ লক্ষ্য করলো না। আমিও নিজেকে আর বেশী জাহির না করে দেওয়ালের পাশে ছায়া হয়ে দাঁড়িয়ে রইলাম। আজকের দিন আমার অলরেডি অনেক খারাপ হয়ে গেছে। এর থেকে আর বেশী কিছু হোক আমি চাইনা। মনু দেসাই শোধ তোলার জন্যে যা পারে করে নিক। যতক্ষণ দীপ্তি আমার সাহায্য না চাইছে আমি যেচে গণ্ডগোল পাকাব না।
খান সাহেব আর তার তিন সহচর সকলেই যে যার ফিতে নিয়ে তৈরি হয়ে গেল। এ যেন আগে কে বা প্রাণ করিবেক দান। দীপ্তি প্রবল অনিচ্ছা তে কাউন্তারের ভিতরে গিয়ে দাঁড়াল।
-“একটু সরাতে হবে যে”, খান পান খাওয়া মুখে হেসে হেসে দীপ্তি কে বলল। দোকানের মালিক হিসেবে ওই পেল মাপ নেওয়ার অধিকার।
-“কি?”, জিজ্ঞাসু দৃষ্টি তে দীপ্তি বোকার মতন প্রশ্ন করলো।
নোংরা কালশিটে পরে যাওয়া হাতের আঙ্গুল দিয়ে দীপ্তির বুকের দিকে দেখিয়ে খান বলল, “ এই ঢাকনা টা, দুধের মাপ নেব তো”।
মনু দেসাই খ্যাক খ্যাক করে হেসে উঠল এই কোথায় এবং বাকি তিন জনও তাতে যোগ দিল। দীপ্তির ফর্সা মুখ লাল টকটকে হয়ে গেছে দেখলাম অপমানে। ঘামে ভিজে ব্লাউসের হাতা জবজব করছে। ও আর কোনও কথা না বলে কাঁধ থেকে আঁচল নামিয়ে বুকের ঠিক নিচ টায় ধরে রাখল। ছোটো দর্জি রা একে অন্যের ঘাড়ের ওপরে উঠে প্রলুব্ধ নেত্রে দীপ্তির বুকের সৌন্দর্য উপভোগ করতে লাগলো। দীপ্তিকে দেখলাম চোখ বন্ধ করে রেখেছে। আমার কান লাল হয়ে প্রায় গরম ধোঁয়া বেরচ্ছে। প্যান্ট এর দিকে তাকালেই পরিষ্কার বোঝা যাবে যে বাড়া টা ঠাটিয়ে আছে। এতোগুলো অচেনা থার্ড ক্লাস লোকের সামনে দীপ্তি নিজের থেকে কোনোদিন বুকের আঁচল নামাবে স্বপ্নেও ভাবিনি। মনু র সাথে আমার চোখাচুখি হল একবার। আমার সামনে আমার বউ এর এরকম শ্লীলতাহানি করে খুব আনন্দ পাচ্ছে লোকটা।
খান দর্জি ওর ফিতে নিয়ে বিভিন্ন ভাবে দীপ্তির বুকের মাপ নিয়ে গেল বেশ কিছুক্ষন ধরে। ওর কথামতন দীপ্তি কখনও হাত ওপরে কখনো দুপাশে সরিয়ে রোবটের মতন পোজ দিয়ে গেল। ওর প্রতিটা নড়াচড়ায় স্তন দুটো দুলে দুলে উঠে ওদের প্রবল আপত্তির কথা জানাতে থাকলো। খান নানারকম অজুহাতে দীপ্তির বুকের দুইপাসে কখনো বুকের তলায় আবার কখনো গভীর খাঁজে ছুঁয়ে ছুঁয়ে দিল। দীপ্তির আচমকা কুঁকড়ে যাওয়া দেখে বুঝতে পারছিলাম ছোঁয়া লাগার কথা। ওর চেলা তিনজন পালা পালা করে ফিতে নিয়ে দীপ্তির কোমরের একই মাপ বার বার করে নিল। ওদের মুখের থেকে প্রায় ইঞ্ছি ছয়েক দুরেই দীপ্তির সুগভীর নাভি অচেনা উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছিল। মনু দেসাই উদিতার জন্যে ঘাগরা চোলির অর্ডার দিয়েছে। বার বার মনে করিয়ে দিল না চোলি টা স্পেশাল ভাবে বানাতে হবে। আমি মনে মনে হাসলাম, শালা আজকের দিন টা যাক এর সুদে আসলে শোধ তুলবো বানচোত টার কাছ থেকে।
দীপ্তির ওপরে এই অত্যাচার প্রায় আধঘণ্টা ধরে চলল। ততক্ষনে বড় দর্জি আর তার তিন চেলা সকলেই কয়েক বার করে দীপ্তির সর্বাঙ্গের মাপ নিয়ে নিয়েছে থুড়ি ছুঁয়ে ছুঁয়ে দেখেছে। আঁচল দিয়ে শেষ পর্যন্ত বুক ঢাকতে পেরে ও যেন হাপ ছেড়ে বাচল।
মনু দেসাই আর খুব একটা সময় নষ্ট করলো না। আমাকে যথারীতি পাত্তা না দিয়ে, দীপ্তির হাতে আমার সেল ফোন টা গুঁজে চলে গেল। যাওয়ার আগে শুধু ওর কানের কাছে ফিসফিস করে বলল “আই উইল কল ইয়উ!”
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#3
 

পর্ব ৩
ল্যাপটপ এর স্ক্রিন টার দিকে হতবাক হয়ে তাকিয়ে ছিলাম। এই নিয়ে পাঁচবার আমার জিমেইল আকাউন্ত টাতে লগ ইন করলাম। নিজের চোখ কেও যেন বিশ্বাস করতে পারছিনা। মনু দেসাই এর ইমেইল অ্যাড্রেস থেকে তিনটে মেইল এসেছে। প্রথম মেইল টাতে দুটো ডকুমেন্ট আর একটা ভিডিও এতাচমেন্ত আছে। সিকিউরিটি ক্যামেরার ফুটেজ। আমি নিজেকে দেখতে পেলাম, মনু দেসাই এর টেকনোক্রাত এর অফিস এ ঢুকছি, তারপরে মনু র ঘরে গিয়ে ওর কলার ধরে টানা হেঁচড়া করছি। ডকুমেন্ট দুটোর একটাতে ওর লইয়ার এর চিঠি, আমার ওপরে অ্যাটেম্পট টু মার্ডার এর নোটিশ। আর একটা ডকুমেন্ট এর আমার সেল ফোন এর সমস্ত কন্টাক্ট দিতেলস, আমার বিভিন্ন নামি বেনামী, লিগ্যাল ইল্লিগাল ক্লায়েন্ট দের। এদের অনেকেই কালো বাজারের কারবারি আর ফেরার আসামী। ব্যাবসার খাতিরে এদের সাথে যোগাযোগ রাখতে হয়। এটা পুলিশের হাতে গেলে আমাকে রিতিমতন পাঁচ বছরের জন্যে হাজতে যেতে হবে। দ্বিতীয় মেইল টাতে আমার বাড়ির দলিল আর কিছু কাগজপাতির কপি যা আমি সুরজলাল এর কাছে রেখে এসেছিলাম তার স্ক্যানড ইমেজ। তৃতীয় মেইল টাতে আর একটা ভিডিও আতাচদ রয়েছে। গত মাসে আমার এক মাসতুতো ভাইএর বিয়ে থেকে বাড়ি ফেরার পর মদের বোতল নিয়ে বসেছিলাম। দিপ্তিকেও জোর করে দু এক পেগ খাইছিলাম। এর পরে কি খেয়াল হয়েছিল ওকে বলেছিলাম যে তুমি স্ট্রিপ করো আমি ভিডিও করবো। প্রথমে রাজি না হলেও পরে আমার জোরাজুরি তে রাজি হয়ে গেছিলো। ধীরেধীরে ওর গয়না, গায়ের বেনারসি শাড়ি, চাপা ব্লাউস, সায়া, ব্রেসিয়ার একে একে খুলে পড়েছিল আমার মোবাইলের ক্যামেরার সামনে। দীপ্তি কে জোর করে হামাগুড়ি দেওয়া করিয়েছিলাম আর জুম ইন করেছিলাম ওর নিটোল দোদুল্যমান স্তন জুগলের ওপরে। মদের নেশায় প্রচণ্ড উত্তেজিত আমরা পাগলের মতন সেক্স করেছিলাম অনেকদিন পরে। কিন্তু আমি পরে সেই ভিডিও ডিলিট করতে ভুলে যাই। শেষ ইমেইল টাতে ওটাই ফিরে এসেছে আমার কাছে। সাবজেক্ট এ লেখা রয়েছে “মাই ফেভারিট লেডী”। আমি নিজের দুরভাগ্যর ওপরে হাসব না কাদব ভেবে উঠতে পারছিলাম না। বার বার মনে হচ্ছে কেন সেইদিন মাথা আর একটু ঠাণ্ডা রাখিনি। কেন ওর অফিসে গিয়ে গণ্ডগোল করলাম। সেদিনের পরে আমি ভেবেছিলাম ব্যাপারটা মিটে গেছে। বদলা হিসেবে আমার সামনে আমার বউকে অপমান করে ও নিজের গায়ের ঝাল মিটিয়ে নিয়েছে। ওর চেনা লোকেদের কাছে ওর অর্ধেক বয়সের দীপ্তি কে গার্ল ফ্রেন্ড বলে পরিচয় দিয়ে বুক ফুলিয়েছে। আর কি চায় ও? আমাকে এই মেইল গুলো পাঠানোর মানে কি? ব্লাক্মেল করে কি পেতে চায়?
রেস ২র গান বেজে উঠল আমার মোবাইলে। দীপ্তি কালকেই এই রিংটোন টা লাগিয়ে দিয়েছে। সেদিনের ঘটনা গুলোর পরে প্রায় সাতদিন গম্ভীর হয়েছিলো। আমার সাথে যেটুকু হলে নয় তার চেয়ে বেশী কোনও কথা বলছিল না। অপমান আর আতঙ্কে মিশে ছিল বেচারি। আমিও কোনভাবেই মনু দেসাই বা সেদিনের কথা ওর সামনে তুলিনি। সুরজলাল আমাকে ফোন করে জ্বালাচ্ছে, বা কালো বাজারে গোদাউনের মাল ছেড়ে লাখ লাখ টাঁকার ক্ষতি হচ্ছে এসব কোনও কিছুই আমি ওর সাথে শেয়ার করিনি। দুদিন আগে দেখলাম চেহারায় ঝলমলে ভাব টা আবার ফিরে এসেছে। আবার আমার সাথে আগের মতন করে হেসেখেলে সব কিছু বলা এমনকি গতকাল রাতে আমরা সেক্স ও করেছি। যদিও আমার কল্পনায় মনু দেসাই আর ওই দর্জির দোকানের লোক গুলো দীপ্তির নাভি আর সায়ার দড়ি নিয়ে খেলা করছিল। কিন্তু তাতে আর কি, আমি তো একটু পারভারট আছিই। দীপ্তি ওর ভয় কাটিয়ে বেরিয়ে আস্তে পেরেছে সেটাই সবচেয়ে বড় প্রাপ্তি ছিল।
-“হ্যালো”, নাম্বার টা অচেনা, ধরব কি ধরবনা ভেবে ভেবে শেষ অবধি ধরেই নিলাম।
-“দিস ইস মনু হিয়ার। সঞ্জয়?”, মনু দেসাই এর গলা চিনতে আমার ভুল হল না।
-“টুমরো ৫ পিএম শার্প, পিক মি আপ ফ্রম মাই অফিস। দীপ্তি কে সাথে নিয়ে এসো। আমি ওকে আলাদা করে বলে দেবো। গেট হার সম্থিং নাইস টু উইয়ার। অ্যান্ড মেক শিয়র ইয়উ ডোন্ট মিস ইট”, আমার কাছ থেকে হ্যাঁ বা না এর কোনও অপেক্ষা করলো না মনু। আমি উত্তর দেওয়ার আগেই ও প্রান্ত থেকে বিপ বিপ আওয়াজ এলো। ফোন কেটে দিয়েছে মনু। ঘরের এসি তেও আমার পিঠ ঘামে ভিজে গেছে বুঝতে পারলাম। চারপাশের দেওয়াল গুলো এদিক ওদিক থেকে চেপে আসছে আমার ওপরে। মনু শিকারের গন্ধ পেয়েছে আর ওর জাল অনেক অনেক দূর অবধি ছড়িয়ে আছে। আমি নিজে কাচের ঘরে থেকে অন্যের বাড়িতে ঢিল মারতে গেছিলাম এখন সব সুদে আসলে ফেরত পাচ্ছি। আমার লাইফের সব কটা সুতোই এখন ওর হাতে। দীপ্তি কে কি করে বোঝাব জানিনা। বেচারা মেয়েটা প্রচণ্ড ভাবে ভেঙ্গে পড়বে।
খুব অস্বস্তি হচ্ছিলো তাই সিগারেট এর প্যাকেট টা নিয়ে ভাবলাম ছাদে চলে যাই। আট তলার ওপরটাতে বেশ দূষণ মুক্ত হাওয়া পাওয়া যায়, আমি মাঝে মাঝেই ওখানে চলে যাই মাথা ঠাণ্ডা করতে। আমার ঘরের বাইরে দেখলাম শিল্পীর ডেস্ক টা ফাঁকা। ঘড়িতে এখন সাড়ে ছটা বাজে, অফিসের অনেকেই বেরিয়ে গেছে কিন্তু সাধারনত ও আমাকে না বোলে চলে যায়না। মেয়েটার শ্বশুর বাড়ি কাছাকাছিই, বারাসাত এ। ওর বর আইটি সেক্তর এ আছে। কখনো বরের সাথে যায় আবার মাঝে মধ্যে দেরি হলে আমি ওকে হলদিরাম এর মোড়ে ড্রপ করে দি। বিয়ের আগে বেশ স্কারট টপ পরে আস্ত অফিসে। বিয়ের পরে দেখি চুরিদার ছাড়া কিছু পড়ে না। যদিও চোখেমুখে ফ্লারট করার ব্যাপার টা এখনও বজায় রেখেছে। অফিসের ছেলে ছোকরা গুলো ওর কারনেই নানা অজুহাতে আমার ঘরের সামনে ঘুরঘুর করে।
সেভেন্থ ফ্লোর এ এখনও কাজ হচ্ছে, কি একটা নতুন কস্মেতিক কম্পানি তার অফিস খুলছে কোলকাতায়। লিফট টা অতো অবধিই কাজ করে। শেষ তলাটা সিঁড়ি দিয়ে উঠতে হয়। কিন্তু সিঁড়ির দরজা খুলেই আমি থমকে গেলাম। রেলিং এর কাছে শিল্পী আর আমার অফিসের সুদীপ্ত বোলে একটা নতুন ছোকরা গভীর চুম্বনে লিপ্ত। অনেক টা ইংরিজি সিনেমার মতন একে অন্যের ঠোঁট নিয়ে পাগলের মতন কাম্রাকাম্রি করছে। আমার মনে পড়ে গেল গত দেওয়ালী তে অফিসের পারকিং এ আমার গাড়ির পিছনের সিটে এভাবেই নিজেকে আমার কাছে ছেড়ে দিয়েছিলো শিল্পী। তখনো ওর বিয়ে হয়নি। আমি চাইলে অনেক দূর যেতে পারতাম কিন্তু যাইনি। আমি গলা খাঁকারি দিতে ভুত দেখার মতন করে ছিটকে সরে গেল ওরা দুজনে। সুদীপ্ত ক্যাব্লার মতন একবার বলল, “সঞ্জয় দা…এই আমরা একটু ছাদে এসেছিলাম…আমি এখুনি বাড়ি যাচ্ছিলাম… গুড নাইট”, আমাকে পাশ কাটিয়ে চলে গেল ও। মনে মনে ঠিক করলাম পরের সপ্তাহেই বিদেয় করবো ওটাকে। শিল্পী মাথা নিচু করে দাঁড়িয়ে ছিল। আমি ওর পাশে গিয়ে সিগারেট ধরালাম।
-“কি ব্যাপার শিল্পী? অরিজিত এর সাথে ঝগড়া হয়েছে নাকি?”, ওর দিকে না তাকিয়েই জিগাসা করলাম। অরিজিত ওর বরের নাম।
-“সরি সঞ্জয় দা…নাহ সেরকম কিছু নয়… আমরা এই গল্প করতেই ছাদে এসেছিলাম… নেমে যাচ্ছিলাম, ও আমার হাত ধরে টানল… ”, শিল্পী ঘাড় নিচু করেই জবাব দিল।
আমি ভালো করে ওর দিকে তাকালাম। কচি কলাপাতা রঙের একটা হাত কাঁটা চুরিদার পড়েছে, নিচে পাতিয়ালা। ডিপ সবুজ দোপাট্টা টা গলা দিয়ে গেছে, দুহাতেই শাঁখা পলা আর অনেক অনেক চুড়ি। স্টাইল করে পড়া সিঁদুর কপালের এক কোনায় লেগে রয়েছে। মেয়েটা চেহারা খুবই রোগা যাকে বোলে সুপার স্লিম। দেশি বিদেশি সব পোশাকেই ওকে খুব স্মার্ট লাগে। চুরিদারের গলাটা বেশ বড় কিন্তু স্তনাভাস বোঝা যাচ্ছে না। ওর বুক খুবই ছোট, প্যাডেড ব্রা পড়ে সেটা আমি এর আগের বার আমার গাড়িতেই বুঝেছিলাম। ঢোঁক গেলার সাথে সাথে গলার মঙ্গলসূত্র টা ওঠানামা করছে। নিজের ঠোঁট কামড়ে রয়েছে ও।
-“আই উইল কিক হিম আউট ইফ হি হ্যাজ ভায়ওলেটেড ইয়উ”, লেকের দিকের ঠাণ্ডা হাওয়াতে একটু ভালো লাগছে আমার। শিল্পীর একটু কাছাকাছি গিয়ে জিগাসা করলাম, “অরিজিত কখন আসবে পিক করতে?”
-“ও চলে গেছে আগে আজকে। আমি বলেছি দেরি হবে”, শিল্পী মাথা তুলে আমার দিকে তাকিয়ে উত্তর দিল।
আমি বেশ বুঝতে পারলাম সুদিপ্তর একার কোনও দোষ নেই। এরা দুজনেই প্ল্যান করে চুম্মা চাটি করছিল। এখন ছেলেটার ঘাড়ে দোষ চাপিয়ে কাটাচ্ছে।
-“শুড আই টেল হিম? আই ক্যান এক্সপ্লেন ইট টু হিম”, আধখাওয়া সিগারেট টা মাটিতে ছুড়ে ফেলে আমি বললাম।
-“নাহ সঞ্জয় দা প্লীজ, ওকে বলার দরকার নেই, আমি ম্যানেজ করতে পারবো”, শিল্পী আমার একদম কাছে এগিয়ে এলো, ডান হাত দিয়ে আমার বা হাত টা ধরল, ওর চোখ আমার চোখের ওপরে। নিস্পলক সেই ভাষা বুঝতে আমার অসুবিধে হল না, ডান হাতে ওর সরু কোমর জড়িয়ে কাছে টেনে আনলাম। মাথা টা একটু ঝুঁকিয়ে ওর ঠোঁটের সাথে ঠোঁট গুঁজে দিলাম। লিপস্টিক টা বেশ মিষ্টি মিষ্টি, সুদীপ্ত পুরো টা খেয়ে নিতে পারেনি। ধিরে ধিরে ওর ওপরের আর নিচের ঠোঁট চুষে মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিলাম। ওর ঘাড়ের পারফুমের গন্ধে আমার নাক প্রায় বুজে আসছে। শিল্পী আমাকে কোনও বাঁধা দিল না, আমার বা হাত টা তুলে আনল ওর বুকের ওপরে। চুরিদারের ওপর দিয়েই আমি ওর প্যাডেড ব্রা এর কাপ টিপে টিপে ধরতে থাকলাম। ছাদের ঘরের দেওয়ালে ওকে ঠেসে ধরলাম ব্যাল্যান্স পাওয়ার জন্যে। ওর ঠোঁট জিভ খাওয়া একটু থামিয়ে খুব কাছ থেকে ওকে দেখতে লাগলাম। চোখ নাক খুব টিকালো। গায়ের রঙ একটু চাপা কিন্তু কাজল দেওয়া চোখ গুলো যেন তাতে আরও বেশী করে ফুটে উঠেছে। দুহাতের চুড়ির রিনরিন আওয়াজ হচ্ছে নড়াচড়ায়। একটু হাপাচ্ছে ও। আমি আস্তে আস্তে ওর দুটো চোখে চুমু খেয়ে বা কানের লতিতে জিভ দিয়ে চেটে দিতে লাগলাম। সুরসুরি তে খিলখিল করে হেসে উঠল শিল্পী। একটু অবাকই হলাম আমি। মেয়ে টা নির্বিচারে সবাইকেই এভাবে শরীর দিতে পারে? এখন কি অভিনয় করছে নাকি সত্যি ভালবাসছে আমাকে। আমি আমার ডান হাত চুরিদারের তলা দিয়ে ভিতরে ঢুকিয়ে দিলাম। আজকে শুধু চুমু খেয়ে ছেড়ে দিতে ইচ্ছে করছে না ওকে। আমি নিজেও অনেক চাপে রয়েছি নিজের পারসনাল লাইফ নিয়ে। বাড়ি গিয়ে আবার অশান্তিতে ডুবে যাওয়ার আগে এই ছোট্ট শরীরটাকে খুব ভালবাসতে ইচ্ছে করছে।
চুরিদারের তলায় শিল্পীর পেটে হাত বোলাতে বোলাতে ধিরে ধিরে বুকের কাছে নিয়ে গেলাম। বড় বড় চোখ করে তাকিয়ে ও আমার দিকে যেন অনুমান করার চেষ্টা করছে, এর পড়ে আমি কি করবো। ব্রা এর বা দিকের কাপ টা উপরে তুলে দিয়ে কচি সবেদার মতন ছোটো স্তন টাকে হাতের মুঠোয় ধরলাম। শিল্পী চোখ বন্ধ করে মাথা পিছনের দিকে এলিয়ে দিল। আমি ওর গলায় নাক গুঁজে শরীরের মাদকিয় গন্ধ শুঁকতে লাগলাম। ভেজা ঠোঁট দিয়ে একের পর এক চুমু খেতে থাকলাম ওর ঘাড়ে আর গলায়। “উম্মম্মম্ম”, শিল্পীর গলা থেকে চাপা আওয়াজ বেরিয়ে এলো আমি ওর বোঁটা দু আঙ্গুলের মাঝে ডোলে দিতেই। দুহাতের নখ দিয়ে খামচে ধরেছে আমার পিঠ। নতুন বউ এর চুড়ির ছনছন শব্দ আরও মাদকিয় করে তুলেছে ওর শরীর কে। এটা যদি অভিনয় হয় তাহলে ও সত্যি বড় শিল্পী। দুহাত চুরিদারের ভিতরে ঢুকিয়ে দুটো বুক এক সাথে টিপে দিতে লাগলাম। ও শরীর টাকে বাঁকিয়ে নিজেকে আমার সাথে আরও বেশী করে মিশিয়ে দিচ্ছিল। নিজেকে ক্রমশ হারিয়ে ফেলছিলাম ওর মধ্যে। দাঁড়িয়ে দাঁড়িয়ে করতে অসুবিধে হচ্ছিলো আমাদের। আমি ওকে হাল্কা করে তুলে নিয়ে ছাদের মেঝে তে শুইয়ে দিলাম। হাতঘড়ির ডায়ালে সময় দেখলাম সাড়ে সাত টা। সিকিউরিটি সব তালা বন্ধ করতে আসে আটটার সময়। আমাদের কাছে এখনও পনেরো কুড়ি মিনিট সময় আছে। শিল্পী দুহাতে আমাকে আঁকড়ে ধরে আছে। ক্ষিপ্র হাতে ওর প্যান্টের দড়ি খুলে হাঁটু অবধি নামিয়ে দিলাম। সাদা র ওপরে ফুল ফুল প্যানটি পড়েছে। আমি ধিরে ধিরে ওর কোমরের কাছে মুখ নিয়ে নাভির কাছ থেকে আলতো করে কামড়ে দিতে দিতে প্যানটি র ওপর দিয়েই নাক গুঁজে দিলাম ওর দু পায়ের মাঝখানে। শিল্পীর শরীরের রসে ভিজে গেল আমার নাক। কোমর বেকিয়ে বেকিয়ে সাড়া দিচ্ছিল ও আমার প্রতিটা আগ্রাসনে। প্যানটি টেনে কোমর অবধি নামিয়ে দিলাম হাঁটু অবধি। বাধাহীন ভাবে অনুসন্ধান করলাম হাল্কা হাল্কা চুলে ঢাকা ওর গোপনাংগ। দুআঙুল দিয়ে টেনে সরিয়ে সরিয়ে আন্দাজ করলাম ওর যোনিদ্বার। পিচ্ছিল পথে ডান হাতের মধ্যমা দিয়ে নেড়ে ঘেঁটে দেখতে লাগলাম। ভেজা আঙ্গুল দিয়ে বিলি কেটে দিতে থাকলাম পরস্ত্রীর গুদের চুলে।
আধশোয়া হয়ে উঠে বসে শিল্পী আমার প্যান্ট খুলে নামিয়ে দিল। আমার ঠাটানো বাড়া স্প্রিং এর মতন লাফিয়ে বেরিয়ে এলো ওর হাতে। আমার দিকে তাকিয়ে একটু মিষ্টি হেসে শিল্পী বা হাত দিয়ে আমার উদ্ধত পুরুষাঙ্গ চেপে ধরে খিচে দিতে শুরু করলো শিক্ষিত হাতে। মাঝে মধ্যে একটু উঠে এসে নরম গরম জিভ দিয়ে চেটে দিচ্ছিল নুনুর ডগা। সুন্দরী নববিবাহিতা শিল্পীর কচি মুখে আমি আরও বেশী করে ঠেলে দিচ্ছিলাম নিজেকে। ওর শরীরের উষ্ণতা সব শুষে নিতে ইচ্ছে করছিল।
ছাদের মেঝে তে আমার হাঁটু ছড়ে যাচ্ছিল। ওভাবে বেশীক্ষণ থাকা সম্ভব হবে না বুঝতে পেরে আর দেরি করলাম না। শিল্পীর শরীরের ওপরে নিজেকে মেলে দিয়ে ওর দু থাই এর মাঝে গুঁজে দিলাম আমার বাড়া। রসে ভেজা গুদে পড়পড় করে ঢুকে গেলাম আমি। “আহহহ আহহহ”, আমার প্রতিটা ধাক্কায় ওর গলা দিয়ে চাপা শব্দ হতে লাগলো। আমি গতি বাড়িয়ে ওর বুকের কচি বোটাতে জিভ দিয়ে খেলতে লাগলাম। শিল্পীর গোটা শরীর আমার দুহাতের মধ্যে একে বেঁকে উঠছে আরামে। “থপ থপ থপ থপ” একটানা শব্দ আমার নিজের কানেই প্রতিধ্বনি করে ফিরে ফিরে আসছে। শিল্পী কে এক আগে আমার গাড়ির পিছনের সিটে আদর করেছিলাম তখন ব্যাপার টা অন্যরকম ছিল। কিন্তু এখন ও অন্য কারোর স্ত্রী। ওর শরীর কে ভালবেসে কেমন একটা নিষিদ্ধ জিনিস পাওয়ার আনন্দ পাচ্ছি। অন্য কারোর আমানত, যা কোনও দিনই আমার পাওয়ার ছিলোনা তাকে ভোগ করার মজা। হটাত করে মনু দেসাই কথা মনে পড়ে গেল। ও কি দীপ্তির শরীর নিয়ে এইরকম কিছু করতে চায়?
-“আহহ…সঞ্জয় দা…আহহহ…প্লিজ…বাইরে…আহহহ”, আমি আনমনা হয়ে সজোরে কামড়ে ধরেছিলাম শিল্পীর বুক আর সেইসাথে বেড়ে গিয়েছিল আমার মৈথুন এর গতি। ও আন্দাজ করেছিল যে আমি যে কোনও সময় ছেড়ে দিতে পারি। আমারও হুশ ফিরল, কনডম তো আর পড়ে নেই। আমি শিল্পীর ভিতর থেকে নিজেকে বের করে আনলাম।এক হেঁচকা টানে ওকে উপুড় করে দিয়ে ওর ধুলো মাখা পাছার খাঁজে চেপে ধরলাম ওর গুদের রসে ভেজা আমার বাড়া। ভল্কে ভল্কে বীর্যরস বেরিয়ে ওর পাছার খাঁজ বেয়ে থাই এর দিকে গড়িয়ে পড়ল। ক্লান্ত আমি শিল্পী কে জড়িয়ে ওর ওপরেই শুয়ে পড়লাম। ওর ঘাড়ের চুল সরিয়ে জিভ দিয়ে আঁকিবুঁকি করে দিতে থাকলাম। দুহাত দিয়ে আগলে রাখলাম স্তনের বোঁটা দুটো, চাইনা ছাদের মেঝে তে ঘসা লেগে ছড়ে যাক ওই অঙ্গ দুটো।
দু তিন মিনিট ওভাবে থাকার পর আমরা দুজনেই উঠে পড়লাম। আঁটটা প্রায় বাজে। চাইনা আর কেউ আমাদের কে এখানে দেখুক। মুখে মুখে কথা রটে যাবে যেটা কারোর পক্ষেই ভালো হবে না। আমরা দুজনেই একে অন্যের গা থেকে ধুলো ঝেড়ে দিলাম। তারপর টিন এজ লাভার দের মতন লুকিয়ে চুরিয়ে লিফট এ করে পালিয়ে এলাম নিজেদের ফ্লোর এ। গোটা অফিস তখন ফাঁকা আমার ঘর টাতে শুধু আলো জ্বলছে। শিল্পী আমার কেবিনের সাথে লাগানো রেস্টরুম টাতে ঢুকে গেল নিজেকে পরিষ্কার করতে। ওকে আজকে বাড়ি অবধিই পৌঁছে দিয়ে আসব কারণ বেশ রাত হয়ে গেছে আর বারাসাত মতেই নিরাপদ জায়গা নয়।
ডেস্কে হাতড়ে মোবাইল ফোন টা বের করলাম। ওটা সাথে নিয়ে যাইনি। দেখলাম এগারোটা মিসড কল দীপ্তির নম্বর থেকে। পাঁচ ছটা ভয়েস মেইল ও ছেড়েছে। বুঝলাম মনু দেসাই ওকে ফোন করে নিশ্চয়ই জানিয়েছে কালকের প্ল্যান টা। আমি যেন স্বপ্নের দুনিয়া থেকে কঠোর বাস্তবে ফিরে এলাম। বাড়ি গিয়ে দীপ্তি কে সব খুলে বোলতে হবে আমাদের অসহায় অবস্থার কথা। মনু দেসাই এর কথা শোনা ছাড়া আর কোনও উপায় নেই।
 
Like Reply
#4
পর্ব ৪

দীপ্তি কে মনু দেসাই এর মেইল গুলোর কথা বলার পর প্রায় ঘণ্টা দুই তিন আমরা একটাও কথা বলিনি। রুপাই মাঝে মধ্যে দৌড়ঝাঁপ লাফালাফি করছিল। দীপ্তি ওকে একবারও বকাবকিও করলো না। আমিও টিভি খুলে স্থবিরের মতন নিউজ দেখছিলাম। ২জি ৩জি কতো কিছু নিয়েই টিভি র অ্যাংকর বক বক করে গেল, মাথায় কোনও কিছুই ঢুকছিল না। মাঝে একবার বাথরুমে গিয়ে শিল্পীর বুকের গন্ধ আমার সারা গা থেকে সাবান দিয়ে রগ্রে ধুলাম। দীপ্তির এসব ব্যাপারে নাক খুব সজাগ। এর আগের বার কিছু একটা সন্দেহ করে পাক্কা তিন দিন কথা বলা বন্ধ করে দিয়েছিল। এবারে তাই আর রিস্ক নিলাম না। আমি দেরি করে আসার জন্যে রুপাই কে খাইয়ে দিয়েছিলো। আমাদের খেতে বসতে বসতে প্রায় এগারোটা বেজে গেলো।
-“তাহলে কি যেতেই হবে কালকে?”, আপনমনে রুটি ছিঁড়তে ছিঁড়তে দীপ্তি প্রশ্ন করলো।
-“হ্যা…মানে ও চাইলে আমার…আমাদের অনেক ক্ষতি করে দিতে পারে। ওর সাথে কথা বোলে মিটমাট করে নিতে হবে…”, আমি আমতা আমতা করে উত্তর দিলাম। দীপ্তি এখন বেঁকে বসলে কেলেঙ্কারি হয়ে যাবে। মনু দেসাই এর সাথে ও যদি একটু হেসে খেলে কথা বোলে পটিয়ে নিতে পারে তাহলে এযাত্রা বিপদ থেকে মুক্তি হবে। যদিও মন বলছে ব্যাপার টা অনেক দূর গড়াবে।
-“ওনার অফিসে গিয়ে মারামারি করার সময় মনে হয়নি মিটমাট করার কথা?”, দীপ্তি মুখ না তুলেই একটু শ্লেষের সাথে জবাব দিল। কথা টা একদম ঠিক আর আমি সেটা গত কয়েক ঘণ্টায় এতবার নিজেকে জিগাসা করেছি যে আর বলার নয়। যদি কোনও টাইম মেশিন থাকতো আর আমি সময় টাকে পিছিয়ে নিয়ে যেতে পারতাম ওই ঘটনাবহুল দিন টাতে, সবকিছু যদি ঠিক করে নেওয়া যেত। একটা গভীর দীর্ঘনিঃশ্বাস ফেলে প্রশ্ন করলাম,
-“কি বলল ও তোমাকে ফোন করে?”, অনেকক্ষণ এটা আমার মনে ঘুরপাক খাচ্ছিল।
-“বিশেষ কিছুনা, কালকে যেতে বলল। আমাকে শাড়ি তে নাকি ওর ভালো লাগে তাই সেটাই পড়তে বলল। লাল হলে নাকি ভালো হয়। আমি অনেক কিছু জিগাসা করার চেষ্টা করলাম, কিন্তু ও কোনও কিছু ভালো করে বলার আগেই লাইন কেটে দিল”, দীপ্তির মুখের ভাবভঙ্গী দেখে পরিষ্কার বোঝা গেল মনু দেসাই কে ও দু চক্ষে দেখতে পারে না। লাল শাড়ির কথা তে মনে পড়ল, ওই ভিডিও টাতে দীপ্তি কে লাল বেনারসি তে অপূর্ব লাগছিল, যেন ওই নতুন বউ। ওটা দেখেই হয়তো ওকে লাল শাড়ি পড়তে বলেছে, আবস্য বেনারসি বলেনি। দীপ্তির দিকে ভালো করে তাকালাম। এখনো মাথা নিচু করে খেয়ে যাচ্ছে। রেগুলার মেহেন্দি করে বোলে মাথার হাল্কা কোঁকড়ানো চুল লালচে খয়েরি হয়ে গেছে। কপালের এক কোনায় লাল সিঁদুর। টকটকে ফর্সা মুখে গালের কাছ টা লাল হয়ে আছে। একটু গোলগাল মুখটা খুব মিষ্টি। লাল ফোলা ফোলা ঠোঁট দুটো যাকে বলে কিস করার জন্যে আইডিয়াল। সরু ফিতের নাইটি তে কাঁধ প্রায় উন্মুক্ত। একসময় খুবই স্লিম ছিল, কিন্তু রুপাই হওয়ার পড়ে সামান্য মেদ জমেছে বুকে, পেটে, কোমরে যদিও তাতে আমার বিন্দু মাত্র আপত্তি নেই। আমি যেন অন্য কারোর চোখ দিয়ে আমার বউ এর শরীর মাপছিলাম। বুকের ঢেউ, পরিষ্কার বগল, পাতলা রাত্রিবাসের নিচে মাদকিয় শরীরের আন্দলন সবই যেন আর আমার একার নয়। একান্ত নিজের কিছু কেউ কেড়ে নিলেও কি এরকম হয় নাকি? পাজামার নিচে আমার বাড়া কখন তাবু হয়ে গেছে বুঝিনি। এক হাত দূর থেকে দীপ্তি কে দেখে অনেকদিন পড়ে আমার ভিতরে এরকম উত্তেজনা হল, বাচ্চা হওয়ার পর এই ব্যাপার টা অনেক তাই স্তিমিত হয়ে গেছিলো। আজকে হটাত কি হল?
রাত্রে বিছানায় কামাতুর আমি ঘুমন্ত রুপাই কে ডিঙ্গিয়ে ছুয়েছিলাম দীপ্তির নরম বুক। ঘুম ছিলোনা ওর চোখেও কিন্তু সাড়া দেয়নি আমার আহ্বানে। হতাশ আমি কল্পনায় দুহাত বাঁধা শিল্পীর গুদের গহ্বরে নিজেকে নিংড়ে দিয়ে শান্তি পাওয়ার চেষ্টা করলাম। ছিন্ন বিচ্ছিন্ন কল্পনায় লাবনী, সুজাত এর প্রেগন্যান্ট বউ নির্মলা সবারই শরীর আমার আলিঙ্গনে নগ্ন নির্যাতিতা হল।
বিকেলে দীপ্তি খুঁজেপেতে একটা লাল ঢাকাই জামদানী শাড়ি বের করলো। তার কালো পাড়ের সাথে ম্যাচিং করে একটা স্লিভলেস কালো ব্লাউস পড়ল। ব্লাউস টা একটু টাইট হল দেখলাম ওর, ভারী বুক দুটো গভীর খাঁজ সৃষ্টি করে উপচে পড়ল প্রায় ওপর দিয়ে। কালো সায়া নাভির অনেক নিচ দিয়ে বাঁধল। লাল শাড়ি টা সুন্দর কুঁচি দিয়ে পড়ে বুকের ওপরে প্লিট করে নিল যাতে বুকের খাঁজ সহজে দেখা না যায়। কিন্তু তাতে পেটের ভাঁজ গুলো অনেক টাই দেখা যেতে লাগলো আর কখনো কখনো হাত তুল্লে সুগভীর নাভিও বেরিয়ে পড়ছিল। ডারটি পিকচার এর বিদ্যা বালান এর থেকে কোনও অংশে কম যাবেনা আমার বউ। গলায় মঙ্গলসুত্রের বদলে একটা সরু সোনার চেন পড়ে নিল দীপ্তি। আমার সাথে খুব কম কম কথা বল্লেও ওকে দেখে মনে হচ্ছিলো ভাগ্যের হাতে নিজেকে সঁপে দিয়েছে। রুপাই কে পাশের বাড়ির সোমা বউদির কাছে কয়েক ঘণ্টার জন্যে রাখতে দিয়ে আমরা রওনা দিলাম।
মনু দেসাই ওর অফিসের সামনে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিল। আমার গাড়ি দূর থেকে দেখতে পেয়ে এগিয়ে এলো। দীপ্তি আমার পাশে সামনের সিটে বসেছিল। মনু গাড়িতে ঢুকেই একটু গম্ভীর ভাবে বলল,
-“দীপ্তি সুইটহার্ট, পিছনে চলে এসো আমরা গল্প করতে করতে যাই”
দীপ্তি একটা ছোটো নিঃশ্বাস ফেলে মুখের কোনায় একটা নকল হাসি ঝুলিয়ে বাধ্য মেয়ের মতন পিছনের সিটে মনু দেসাই এর পাশে গিয়ে বসলো। মনু একটু সরে গিয়ে ওর গা ঘেঁসে বসে ডান হাত টা দীপ্তির পিছনে সিট এর ওপর দিয়ে নিল। রিয়ার ভিউ মিরর এ দেখলাম দীপ্তি কে প্রায় বগলদাবা করেছে লোকটা।
-“ত্রিঙ্কাস এ চলো, সঞ্জয়” বা হাত দিয়ে দীপ্তির হাতের শাঁখা পলা চুড়ি নেড়ে দিতে দিতে বলল মনু। রিন রিন আওয়াজ টা কানে এলো আমার, শিল্পীর চুড়ির আওয়াজ মনে পড়ে গেলো ক্ষণিকের জন্যে। গাড়ি ছুটিয়ে দিলাম পার্ক স্ট্রীট এর উদ্যেশ্যে।
রাস্তায় খুব একটা জ্যাম যা পাওয়াতে প্রায় আধ ঘণ্টাতেই পৌঁছে গেলাম ত্রিঙ্কাসে। মনু দীপ্তির হাত ধরে বেরতে সাহায্য করলো গাড়ি থেকে যেন ওর ফিয়ান্সে। আগে থেকেই বুক করে রেখেছিল আমাদের তিন জনের জন্যে। ওর যে এখানে অগাধ পরিচিতি সেটা ঢুকেই বুঝতে পারলাম। ওয়েটার, ম্যানেজার সবাই ওকে এক কোথায় চেনে। এমনকি টেবিলে খেতে বসে আছে এরকম কয়েকজন গেস্ট ো দেখলাম উঠে এসে করমর্দন করে গেলো। সবারই চোখ কিন্তু ছিল মনু পাশের সুন্দরী আমার বউ এর দিকে। মনু সকলের সাথেই দীপ্তির আলাপ করিয়ে দিল,
-“শি ইজ দীপ্তি গুহা, মাই মোস্ট বিউটিফুল ফ্রেন্ড!”
কয়েকজন দীপ্তির হাত নিয়ে চুমু খেয়ে দিল। প্রথমবার দীপ্তি একটু থতমত হয়ে গেছিলো কিন্তু তারপরে নিজেকে সামলে নিয়েছিল। বাঙালি ঘরের বউ, প্রথমবার পর পুরুষের ঠোঁট গা ছুল। আমি ওদের পিছন পিছনেই আসছিলাম। কেউই দেখলাম না একবার চোখ তুলেও দেখলও আমার দিকে।
ত্রিঙ্কাসের বারে একটা মেয়ে গান করছে। ভিতর টা আধো অন্ধকারে বেশ মায়াবী পরিবেশ লাগছিল। ওয়েটার, আমাদের কে এক কোনায় প্রাইভেট কুপ টাইপের একটা জায়গায় নিয়ে গেলো। এটা একটু আড়ালে, রেস্তুর*্যান্ত এর বাকি জায়গা থেকে এটা একটু আড়ালে। মাঝখানে একটা টেবিল আর তার চারপাশ জুড়েই বেশ উঁচু সোফা। দীপ্তি সবার আগে ঢুকে একটা কোনায় চলে গেলো। আমাকে চোখের ইশারায় ওর পাশে চলে আস্তে বলল। কিন্তু মনু আমাকে সে সুযোগ দিল না।
-“শি ইস মাই গেস্ট অফ অনার”, আমার কাঁধে একটু ধাক্কা দিয়ে সরিয়ে মনু দীপ্তির পাশে গিয়ে বসল। বা হাত এবারে ওর কাঁধের ওপরেই রাখল দেখলাম। দীপ্তি একটু কুঁচকে কোনার দিকে সরে যাওয়ার চেষ্টা করল ওর ছোঁয়া এড়ানোর জন্যে। কিন্তু মনুর থ্যাবড়া হাতের মোটা মোটা আঙ্গুল গুলো দীপ্তির কাঁধ কে আঁকড়ে ধরেছে তখন। নিরুপায় দীপ্তি নিজেকে ওর হাতে ছেড়ে দিল। আমি ওদের উল্টো দিকে বসে মেনু কার্ড দেখার অজুহাতে নিজেকে ব্যাস্ত রাখলাম।
“আই এম সরি মিস্টার দেসাই! আমার ওসব করা উচিত হয়নি”, স্টারটার খেতে খেতে আমি কথা টা তুল্লাম। মনু একদৃষ্টি তে দীপ্তির দিকে তাকিয়ে ছিল। দীপ্তি কোনোদিকে না তাকিয়ে মাথা নিচু করে প্লেটের পনির কাবাব নিয়ে খুতে যাচ্ছিল। লোকটা পুরো পরিস্থিতি তাকেই চূড়ান্ত অস্বস্তিকর করে রেখেছে।
“সরি ইয়উ দেফিনিতলি আর, কোনও সন্দেহই নেই। কিন্তু আমার রেপুটেশন বলে একটা ব্যাপার আছে তো। আজ পর্যন্ত আমার সাথে এরকম ব্যাবহার করার সাহস কেউ পায়নি। আর যে করল টাকে শুধু সরি তে ছেড়ে দিলে লোকে কি বলবে। কি বল দীপ্তি? হোয়াট ডু ইয়উ সে?”মনুর বা হাত টেবিলের তলায় নড়ে উঠল। দীপ্তি কোনও উত্তর না দিয়ে হটাত সটান হয়ে বসল। বুঝতে পারলাম মনুর হাত হয়তো এখন দীপ্তির থাই এর ওপরে খেলা করছে।
“ইয়উ আর ইন ডিপ শিট সঞ্জয়!”। আমি তখনো মনুর হাতের নড়াচড়া আন্দাজ করার চেষ্টা করে যাচ্ছি। দীপ্তি খাওয়া বন্ধ করে দিয়েছে। রেস্তুরান্ত এর ভিতরের কড়া এসি তেও আমার কপালে বিন্দু বিন্দু ঘাম।
“কোনও কি উপায় নেই যে ব্যাপার টা মিটমাট হতে পারে”, আমি অসহায় এর মতন জিগাসা করলাম। মনু দেসাই এর মতন নরখাদকের কাছে মায়া দয়া আশা করা বৃথা। তা সত্ত্বেও ডোবার আগে খড়কুটো আঁকড়ে ধরার চেষ্টা করলাম।
“তোমার ভিডিও টা আমার দু এক জন বন্ধু কে দেখালাম। তারা সবাই বলল বাজারে ছাড়লে কোটিপতি হয়ে যাবে। দে হ্যাভ নেভার সিন সাচ আ বিউটি লাইক ইয়উ, ডার্লিং”, আমার কথার কোনও উত্তর না দিয়ে মনু দীপ্তির উদ্দশ্যে কথা গুলো বলল। ওর হাত এখন দীপ্তির থাই থেকে সরে কানের ঝুমক টা নিয়ে নাড়াচাড়া করছে। দীপ্তি একটা শুকনো হাসি দিয়ে নিজের লজ্জা ঢাকার চেষ্টা করলো। আধো অন্ধকারেই বুঝতে পারলাম ওর মুখ চোখ লাল হয়ে গেছে।
“আই ক্যান ফিক্স ইওর লাইফ, ইফ ইয়উ ওয়ান্ত মি টু…স্টেপ বাই স্টেপ…আই প্রমিস…”দীপ্তির ঘাড় থেকে চুল সরাতে সরাতে বলল মনু। দীপ্তির ব্লাউসের পিঠ অনেকটা খোলা। মনুর বেয়াড়া হাত ওর পিঠে ঘুরে বেরাতে লাগলো। ওর হাতে যেন অঢেল সময় আমার দীপ্তি কে একটু একটু করে ছুঁয়ে দেখার। “…বাট আই উড আস্ক ফর সামথিংস ইন রিটার্ন”, আমি আর দীপ্তি দুজনেই জিজ্ঞাসু চোখে ওর দিকে তাকালাম।
-“কি চান আপনি?” আমি একটু অধির হয়েই প্রশ্ন করলাম।
-“কোনও ঠিক নেই…যখন যা মনে হয়। যেমন এখন আমার মেন কোর্স খেতে ইচ্ছে করছে”, মনু হাত বাড়িয়ে দীপ্তির কোমর জড়িয়ে আরও কাছে টেনে আনল।
-“তোমাদের ইচ্ছে না করলে কোনও ব্যাপার নয়। আই উইল সি ইয়উ ইন কোর্ট অ্যান্ড দিস ডার্লিং ইন ইন্টারনেট”, দীপ্তি কে একটু ঝাঁকিয়ে দিল মনু। ওর বা হাতের চেটো আমার বউ এর নাভির কাছ টা আঁকড়ে ধরার চেষ্টা করছে।
-“আই উইল গিভ ইয়ু ফাইভ মিনিটস টু দিসাইদ। এক্সকিয়ুজ মি… আই নিড টু গো টু টয়লেট রিয়াল কুইক”, আমাকে আর দীপ্তি কে একলা রেখে মনু উঠে চলে গেলো।
-“আমরা চলে যাই চলো এখুনি”, আমি উঠে দাঁড়িয়ে বললাম। আমার গা হাত পা রাগে ক্ষোভে কাঁপছে। লোকটার দুঃসাহস সব সীমা ছাড়িয়ে গেছে।
-“আর তারপরে কি করবে?”দীপ্তির গলা টা একটু কেঁপে গেলো যেন। কাদছে নাকি ও? কিন্তু সত্যিই তো, তারপরে আমি কি করবো? বাজারে আমার কোটি টাঁকার দেনা। বাড়ি ঘর সব কিছুই হয়তো চলে যাবে হাত থেকে মাস ছয়েকের মধ্যে। আমি ধপ করে বসে পড়লাম সিট এ। শূন্য দৃষ্টি তে চেয়ে থাকলাম দীপ্তির দিকে। “তুমি কি পারবে?”, নির্লজ্জের মতন প্রশ্ন করলাম আমি ওকে। দীপ্তি হাত বাড়িয়ে আমার হাত শক্ত করে ধরে বলল, “তুমি সবসময় আমার পাশে থেকো প্লীজ। এটা আমাদের জন্যে…”, ওর গলা বুজে এলো কান্নায়।
-“ওহ তোমরা আছ এখনও, তারমানে আশা করছি দুজনেই রাজি। সো দা ডিল ইজ অন। লেটস গো দেন”, দীপ্তির হাত ধরে টেনে তুলল লোকটা। বিকেলের সম্ভ্রম টা এখন অনেকটাই গেছে। প্রায় ছেঁচড়ে ছেঁচড়ে নিয়ে গেলো বাইরে। রাস্তার অনেকেই ঘুরে ঘুরে তাকাচ্ছিল ব্যাপার টা আন্দাজ করার জন্যে। দীপ্তি কোনও মতে এক হাতে আঁচল টা চেপে ধরে নিজের আব্রু রক্ষা করছিল।
-“আমার সাড়ে এগারোটায় ফ্লাইট আছে। কদিনের জন্যে বাইরে যাচ্ছি। তার আগে অফিস থেকে কিছু কাগজ পত্র নিতে। লেতস গো দেয়ার। তারপরে ওখান থেকে তোমরা বাড়ি চলে যেও”, মনু নির্দেশ দিল আমাকে। আমি নির্বাকে গাড়িতে স্টার্ট দিলাম। রিয়ার ভিউ তে দেখলাম মনু দীপ্তি তে সিটে শুইয়ে দিল আর তারপরে নিজের দশাসই শরীর টা ওর ওপরে ঢেলে দিল। কাচে আর কিছু দেখা যাচ্ছিলো না কিন্ত কানে আসছিল এক নাগারে ভেজা চুমু খাওয়ার শব্দ আর দীপ্তির হাতের চুড়ির আওয়াজ। আমি কল্পনা করলাম মনু ওর মোটা কালো ঠোঁট দিয়ে আমার সুন্দরী দীপ্তির ঠোঁট চুষে খাচ্ছে। আমি দ্রুত গতিতে গাড়ি ছুটিয়ে দিলাম সল্ট লেকের দিকে।
 
Like Reply
#5
পর্ব ৫

 
রাস্তায় গাড়ি চালাতে আমার যারপরনাই অসুবিধে হল। বার বার মন চলে যাচ্ছিল পিছনের সীটের ধস্তাধস্তির শব্দে। কাচে শুধু মনুর কালো কোট এর নড়াচড়া দেখা যাচ্ছিল। পার্ক সার্কাস কানেক্টর দিয়ে আসার সময় বার কয়েক ঘাড় ঘুড়িয়ে তাকিয়ে ছিলাম। মনুর টাক মাথা দেখতে পেলাম দীপ্তির আবরণহীন পেটের ওপরে। দুহাত দিয়ে চেপে ধরে রয়েছে দীপ্তির দুটো হাত আর নির্বিচারে জিভ ঢুকিয়ে দিয়েছে ওর চেরা গভীর নাভির ভিতরে। দীপ্তি উঠে বসার চেষ্টা করে যাচ্ছিলো কিন্তু পেরে উঠছিল না। প্রতিটা মুহূর্ত যেন আমার কাছে এক এক ঘণ্টা বলে মনে হচ্ছিল। এই নোংরা কদাকার লোকটা আমার বউ এর শরীরে কাঁদা ঘাঁটছে সেটা মেনে নিতে কষ্ট হচ্ছিলো। খারাপ লাগছিল দীপ্তির কথা ভেবে। সায়েন্স সিটির মোড় থেকে যখন বাদিক নিলাম, পিছনের শব্দ বন্ধ হয়ে গেলো। আয়নায় দেখলাম মনু উঠে বসেছে। দিপ্তিও উঠে বসে গায়ের আঁচল ঠিক করে নিল। চুল অবিন্যাস্ত হয়ে গেছে ওর। মনু ওকে এক হাতে জড়িয়ে বুকের সাথে লেপটে রাখল।
 
মনুর অফিসের পারকিং লট তখন প্রায় ফাঁকা। ঘড়িতে দেখলাম পউনে নটা বাজে। এখান থেকে এয়ারপোর্ট প্রায় আধঘণ্টা। সাড়ে এগারোটার প্লেন ধরতে হলে মনু কে এখান থেকে দশটা সোয়া দশটার মধ্যে বেরিয়ে যেতে হবে। এই দেড় ঘণ্টা কি করবে ও অফিসে? আমি গাড়ির ইঞ্জিন বন্ধ করলাম না, ভাবলাম এখুনি তো বেরিয়ে যাব। কিন্তু ওর মনে অন্য রকম প্ল্যান ছিল। ও দীপ্তি কে সাথে নিয়েই গাড়ি থেকে নামল আর ওর হাত ধরে টানতে টানতে বিল্ডিং এর দিকে হাঁটা দিল। আমিও অগত্যা গাড়ি লক করে ওদের পিছন পিছন ছুট লাগালাম। ওর অফিসের ভিতরে তখনো দুতিন জন ছেলে ছোকরা ছিল। তাদের দু একজন কে আমি চিন্তেও পারলাম। আগের দিন ওদের সাথে আমার ধাক্কাধাক্কি হয়েছিলো। ওরা নিজেদের কিউব থেকে উঠে দাঁড়িয়ে অবাক হয়ে আমাদের কে দেখতে লাগলো। বিস্ত্রস্ত বসনা এক সুন্দরী কে মনু দেসাই হেঁচড়াতে হেঁচড়াতে নিজের কেবিন এর দিকে নিয়ে যাচ্ছে আর তার ফুট দু তিনেক পিছনে আমি বেকুবের মতন ছুটে যাচ্ছি সেটা দেখে দুয়ে দুয়ে চার করতে কারোরই খুব একটা দেরি হওয়ার কথা নয়। মনু নিজের ঘরে ঢুকে ঝড়ের বেগে নিজের সুটকেস গুছিয়ে নিতে লাগল। দীপ্তি ওর টেবিলের এক কোনায় কি করবে বুঝতে না পেরে চুপ করে দাঁড়িয়ে ছিল। আমি দরজা তা বন্ধ করে দিলাম। তারপরে কি মনে হল ওর কেবিন এর কাচের জানালার ব্লাইনডার গুলো নামিয়ে দিলাম। কারণ অফিসের বেশ কিছু উতসুক মুখ উঁকি ঝুঁকি মারছিল দেখতে পারছিলাম। দীপ্তি দেখলাম আমার দিকে ভুরূ কুঁচকে রাগ রাগ চোখে ইশারা করলো কেন আমি সব বন্ধ করে দিলাম। যেন খোলা কাচের জানালাটাই ওর একমাত্র ভরসা আব্রু রাখার জন্যে। কিন্তু মনু দেসাই কে এই কদিনে যেটুকু চিনেছি তাতে এসবের পরোয়া ও করে বলে মনে হয়না। আমাকে ওর বাকি অফিসের লোক জনের সামনে চূড়ান্ত অপমান করতে এক মুহূর্ত ভাববে না।
 
চার পাচ মিনিটের মধ্যে মনু ওর ব্যাগ গুছিয়ে নিল। গায়ের কোট টা খুলে হ্যাঙ্গার এ ঝুলিয়ে এসি টা ফুল করে দিল। লোক টা দর দর করে ঘামছে উত্তেজনায়। আমি এক কোনায় চেয়ারে বসে পড়লাম। ও কি করতে চলেছে কিছু বুঝতে পারছিলাম না। দীপ্তির মুখের ভাব দেখেও একই জিনিস মনে হল। ও মনুর হাবভাব দেখে আন্দাজ করার চেষ্টা করে যাচ্ছে এর পড়ে কি হবে।
 
মনু খুব একটা সময় নষ্ট করলো না। দীপ্তির সামনে এসে দাঁড়িয়ে ওকে কাছে টেনে নিল। তারপরে গুঁফো ঠোঁট গুঁজে দিল দীপ্তির পুরুষ্টু ঠোঁটে। প্রথমে ওর ওপরের ঠোঁটে আলতো আলতো করে কামড়ানোর পর নিচের ঠোঁট টা মুখে ভিতরে ঢুকিয়ে নিল। দীপ্তি চোখ বন্ধ করে নিজেকে ছেড়ে দিয়েছে। ওর দুই হাত মনুর বুকের ওপরে রেখেছে একটু দূরত্ব তৈরি করার জন্য। কিন্তু দূরত্ব মন্র পছন্দ নয়। দীপ্তির লোভনীয় শরীর হাতের মুঠোয় পেয়ে নিজেকে আর ধরে রাখতে পারছিলনা। দুহাত দিয়ে দীপ্তির গাল চেপে ধরে ওর মুখের ভিতরে নিজের জিভ ঢুকিয়ে দিল। আমার বউ কে আমার সামনে কেউ এভাবে ফ্রেঞ্চ কিস করবে ভাবিনি কখনো। সব কিছুরি প্রথম দিন হয়। দীপ্তি টেবিলের গায়ে হেলান দিয়ে দুহাত ওর ওপরে রেখে নিজের ব্যালান্স রাখার চেষ্টা করলো। মনুর ঠোঁট খাওয়া যেন শেষই হচ্ছিলো না। ঘরের ভিতর টা ওদের চুমু খাওয়ার শব্দে ভরে গেছিলো। আমার ভয় লাগতে শুরু করলো এই আওয়াজ গুলো বাইরে যাচ্ছে নাকি? বাইরের লোক গুলো কি তাহলে বুঝতে পেরে গেলো ভিতরে কি হচ্ছে?
 
মনু চুমু খাওয়া থামিয়ে দীপ্তির গালে গলায় নাক ঘসে ঘসে গন্ধ শুঁকতে লাগলো। ডান হাত দিয়ে আচলের তলা দিয়েই বা দিকের স্তন টিপে টিপে ধরতে লাগলো। আমি অনুভব করলাম যে আমার বাড়া প্রচণ্ড উত্তেজিত হয়ে নিজের উপস্থিতি জানান দিচ্ছে। আচলের আবরন বেশীক্ষণ টিকলো না। টাইট ব্লাউসে কোনও মতে আটকে থাকা দীপ্তির বিরাট স্তন যুগল কে উন্মোচিত করে আঁচল খসে পড়ল। দীপ্তির বুক হাপরের মতন ওঠা নামা করছে। অপার্থিব লাগছিল ওর নরম বুকের নড়াচড়া, নগ্ন নাভির কম্পন দেখতে। মনে হচ্ছিলো যেন কোনও সিনেমা দেখছি। মনুর ঠোঁট দীপ্তির গলায় ছোটো ছোটো কামড়ের দাগ করতে করতে বুকের গভীর খাঁজে নেমে এলো। দুহাতে দীপ্তির দুটো দুধ ব্লাউসের ওপর দিয়েও খুব জোরে জোরে টিপতে টিপতে বুকের মাংসে দাঁত বসাতে লাগলো পাগলের মতন। দীপ্তি বুক নাড়িয়ে চাড়িয়ে মনুর হাত স্তন থেকে ঝেড়ে ফেলার ব্যর্থ চেষ্টা করে যেতে লাগলো। মনু দীপ্তি কে চিত করে শুইয়ে দিল ওর টেবিলে। মনুর লালসাসিক্ত দাঁত আর জিভ দীপ্তির নাভির চারপাশে একের পর এক কামড় বসাতে লাগলো যেন মাংস ছিরে খাবে। ওর দুহাত তখনো দীপ্তির বুকের ওপরে সজোরে টিপে যাচ্ছে নরম মাই।
 
“আহহহ ব্যথা লাগছে…”, দীপ্তি একবার ককিয়ে উঠল। কথা টা মনুর কানে গেলো কিনা জানিনা, টেপা বন্ধ করে আবার ও দীপ্তির বুকের কাছে উঠে গেলো। ব্লাউসের ওপর দিয়েও কামরাতে চুষতে শুরু করলো ওর বুক। ওর লালায় ভিজে যেতে দেখলাম দীপ্তির জামা, বুক। বেশ কিছুক্ষন ব্লাউস নিয়ে খেলা করার পর ওর মন ভরে গেলো বোধহয়, পড়পড় শব্দ করে বুকের মাঝখান টেনে ছিরে ফেলল সব কটা হুক। বুকের দুপাশে সরিয়ে ফেলে কালো ব্রা এর ওপরে দিয়ে আবার আদর করতে লাগলো। বুকের খাঁজ, স্তনের সাইড, ব্রা এর তলা কোনও কিছুই ওর উদ্যত জিভ থেকে বাদ গেলো না। দিপ্তিকে এবারে টেনে উঠে বসাল ও। গা থেকে টেনে খুলে ফেলল ব্লাউসের অবশিষ্ট অংশ। ব্রা এর বাধনে থাকা দীপ্তির দুধ দুটো ওর নরাচরার সাথে সাথে দুলে দুলে উঠছিল। মনু এবার দীপ্তি কে আমার দিকে মুখ করিয়ে পিছন থেকে জাপটে ধরল। ওর হাতের তালুর মধ্যে স্তন গুলো আঁটছিল না। আর তাতে আরও উত্তেজিত হয়ে আরও জোরে জোরে চটকাতে লাগলো নরম অঙ্গ দুটো ব্রা এর ওপর দিয়েই। আমার বউ এর শরীর মর্দন আমাকে দেখিয়ে ও পাশবিক আনন্দ পাচ্ছিলো বোধহয়, আর আমিও ওকে সেই আনন্দ থেকে বঞ্চিত করছিলাম না। মনুর কদর্য আঙ্গুল গুলো কখনো দীপ্তির বোঁটা টিপে ধরছিল, কখনো ওর বগলের ঘামের স্বাদ নিচ্ছিল আবার কখনো বা নাভির গভীরে প্রবেশ করছিল।
 
“সঞ্জয়, টেক মাই ফোন …টেক আ ফিউ স্ন্যাপস ওফ আস”, মনুর হাত এতক্ষনে দীপ্তির ব্রা এর ভিতরে ঢুকে দুধ কচলাতে শুরু করেছে। দীপ্তি ওর মাথা মনুর ঘাড়ে এলিয়ে দিয়েছে, সম্পূর্ণ আত্মসমর্পণ যাকে বলে। আমি বাধ্য ছেলের মতন মনু দেসাই এর আই ফোনে অর্ধ নগ্ন আমার বউ আর ওর ছবি তুলতে লাগলাম। ক্যামেরায় দেখলাম মনুর হাত দীপ্তির নাভির নিচের সায়ার ভিতরে ঢুকে গেছে।
 
“আহহ আহহ…উম্মম্ম”, চোখ বন্ধ দীপ্তি প্রনাপনে নিজের ঠোঁট কামড়ে ধরেছে দেখলাম। বুঝলাম মনুর আঙ্গুল দীপ্তির যৌনাঙ্গের দুয়ারে খেলা করে বেড়াচ্ছে।
 
“আমার পুরো হাতই তো ভিজে গেলো রসে, নাইস”, মনু ওর ভেজা হাত দীপ্তির সায়ার ভিতর থেকে বের করে ক্যামেরার সামনে ধরল। আমি বোকার মতন আর একবার ছবি তুল্লাম। এ যেন শুধু অন্যের নির্দেশে নয়, নিজেরও পরিপূর্ণ সায় আছে এই সব কিছু তেই। মনু দীপ্তির ব্রা এর কাপ এর তলা দুটো ধরে টেনে তুলে দিল। ৩৬ডি সাইজের বিরাট মাই দুটো লাফিয়ে বেরিয়ে এসে দুলতে লাগলো। আমি আবার কারোর হুকুম ছাড়াই ছবি তুল্লাম।
 
“একদম টসটসে তো”, মনু দেসাই নিজের মনে স্বগতোক্তি করে পালা পালা করে দীপ্তির দুটো দুধের খয়েরি বলয় আর বোঁটায় জিভ দিয়ে চাটতে চুষতে কামরাতে লাগলো। দীপ্তির গলা থেকে অস্ফুটে “উম্ম উম্ম” আওয়াজ হচ্ছিলো থেকে থেকে। ওর শরীর নিয়ে মনু যেন খেলা করতে লাগলো। কখনো দুধ ধরে টিপে মুখে পুড়ে দিচ্ছিল, আবার কখনো দুহাতে তুলে ঝাঁকিয়ে দুলিয়ে দিচ্ছিল। দীপ্তি আমার সাথে চোখাচুখি হওয়ার ভয়ে অন্য দিকে মুখ ঘুড়িয়ে রেখেছিল। মনু ওর মুখ টা জোর করে ক্যামেরার দিকে ফিরিয়ে আমাকে ইশারায় ছবি তুলতে বলল। দীপ্তির বা দিকের বুকের বোঁটা নিজের মুখে ঢুকিয়ে আমাকে ইঙ্গিত দিল তোলার। আমি আমার নগ্ন স্ত্রীর যৌন বিহারের ছবি মনুর ক্যামেরায় বন্দি করলাম।
 
মনু এবার ওর প্যান্ট আর জাঙ্গিয়া টেনে নামিয়ে দিল। থিকথিকে মোটা কালো বাড়া আর ঘন কালো চুলের জঙ্গল বেরিয়ে এলো সামনে। দীপ্তির চোখ দেখলাম বড়বড় হয়ে গেলো। ও হয়তো ভেবেছিল মোটামুটি হয়ে এসেছে। ঘরের এক পাশে রাখা লম্বা সোফা টাতে মনু বসে পড়ে ইশারায় দীপ্তি কে সামনে বসতে বলল। দীপ্তি একবার আমার দিকে করুণ চোখে তাকিয়ে তারপরে হাঁটু গেঁড়ে বসে মনু কিছু বলার আগেই ডান হাতে বাড়া টা ধরে মুখে পুড়ে চোষা শুরু করলো।
 
“আহা…নাইস…লক্ষ্যি মেয়ে একদম”, মনু একটু ঝুঁকে দীপ্তির ঝুলে পড়া স্তনের আলতো করে দুটো চড় মেরে বলল। আমি জানি দীপ্তি ওড়াল সেক্স একদমি পছন্দ করে না। নিজে নিতে ভালো বাসে কিন্তু আমাকে দিতে চায়না খুব একটা। ওর নাকি ঘেন্না লাগে। আজ কি অদ্ভুত পরিহাস, বাধ্য মেয়ের মতন মন দিয়ে চুষে যাচ্ছে মনু দেসাই এর মোটা বাড়া। ওর মুখের ভিতরেই বাড়া টা ধিরে ধিরে বড় হয়ে উঠল। দীপ্তির গলায় আটকে যাচ্ছিলো প্রায়। এক দুবার তো ওয়াক করে উঠল। মনু ওর ঠাটানো বাড়া দীপ্তির মুখ থেকে বের করে এনে ওর গালে গলায় ঘসে ঘসে দিতে লাগলো। দীপ্তির মাথাআর একটু কাছে টেনে এনে আস্তে আস্তে বলল, “বাকি জায়গা গুলো একটু চেটে পরিষ্কার করে দাও। গরমে বেসে ঘেমে গেছি”।
 
আমি অবাক চোখে দেখলাম দীপ্তি বিনা বাক্য ব্যায়ে মনুর ঘন বালে ঢাকা বিচি, কুচকুচে কালো ঘামে ভেজা কুঁচকি, লোমশ থাই সব চেটে চেটে খেতে লাগল।
 
“ওকে হানি… আমার কাছে আর বেশী সময় নেই… এবার তোমায় একটু হিসি করতে হবে যে”, দীপ্তি কে উঠে দাঁড়ানোর ইশারা করে বলল মনু। আমি বা দিপি কেউই মানে বুঝতে পারলাম না। দীপ্তি উঠে দাঁড়াতেই, মনু ওর শাড়ি সায়া তুলে দিল কোমর অবধি তারপর হেঁচকা টানে নামিয়ে আনল কালো ডোরাকাটা প্যানটি টা। সোফার কুশন গুলো সাইডে জড় করে, তাতে হেলান দিয়ে, দু পা ফাক করে শুল মনু দেসাই। আমাদের দুজনেরি বুঝতে বাকি থাকলো না ও কি চাইছে। দীপ্তি একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে শাড়ি সায়া কোমর অবধি তুলে সোফা তে মনুর ওপরে উঠে বসলো। আমি দেখতে পেলাম ওকে নিজের যোনি দ্বার কে মনুর উদ্ধত বাড়া মুখের কাছে নিয়ে যেতে। মনুর আর তোর সইল না। দীপ্তির কোমর ধরে এক টান মেরে নিজের কাছে নিয়ে এলো। “খপ” করে একটা শব্দ করে ওর বাড়া আমুল ঢুকে গেলো আমার বউ এর গুদে। দীপ্তি চোখ বড় বড় করে দুহাতে খামচে ধরল মনু র বুকের লোম। “থপ থপ থপ থপ” শব্দ করে মনু ঠাপাতে লাগলো দীপ্তি কে। কোমরের দোলায় দীপ্তির সারা শরীর এর মাংসে ঢেউ খেলে যেতে লাগলো। বেশী করে ওর ঝোলানো দুধে। মনু দেসাই কুকুরের মতন প্রচণ্ড দ্রুত গতিতে চুদতে লাগলো দীপ্তি কে। আরামে চোখ বুজে আসছিল দীপ্তির, ওর মুখ দিয়ে নানা রকম আওয়াজ বের হচ্ছিলো আর সেগুলো বেশ জোরে জোরেই। সেক্স করার সময় দীপ্তি সচরাচর কোনও শব্দ করে না। কিন্তু আজকে যেন সব ওলট পালট হয়ে যাচ্ছিলো পুরনো হিসেবের।
 
“আরররঘ… আহহহ… উম্মম্মম… না না না আর না…”দীপ্তি জোর করে দু চোখ চেপে বোলতে থাকলো। মনু ওকে ঠাপাতে ঠাপাতেই একটু উঁচু হয়ে বসে ওর দুধ চোষা শুরু করেছে আবার। শরীরের এর দুই অঙ্গে একসাথে আক্রমণ সামলাতে পারছিল না দীপ্তি। ওর মাথার এলোমেলো চুল মুখ ঢেকে দিয়েছিলো। কপালের সিঁদুর লেপটে গেছে অনেকক্ষণ আগেই। শাঁখা পলা আর চুড়ির জোরালো ছনছন শব্দ আর ওর সীৎকারের প্রতিধ্বনি বোধহয় অফিসের সব জায়গা থেকেই শোনা যাচ্ছিলো। আমি খেয়ালই করিনি কখন নিজের বাড়া বের করে খেঁচা শুরু করেছি।
 
মনু দেসাই এর অসাধারণ স্ত্যামিনা দেখলাম। অমানুষিক শক্তি তে দীপ্তির পুরো শরীর টাকে আঁকড়ে ধরে নির্বিচারে ঠাপিয়ে চলেছে।
 
“ওহ মাগো… আহহহহ”, দীপ্তি একটা জোরালো চিৎকার করে উঠল। আমি চমকে দেখলাম ওর পুরো শরীর টা কুঁকড়ে গেলো যেন প্রচণ্ড আঘাত পেয়েছে। কিন্তু ব্যথায় কাতরাচ্ছে বলে মনে হল না। খুব ধির গতিতে কোমর টা সার্কুলার মোশন এ ঘোরাতে লাগলো। ওর নখ বসে গেছে মনু র কাঁধে। এটাই কি তাহলে অর্গাজম? আমার সাথে তো কোনোদিন হয়নি এরকম ওর? আমি হতভম্বের মতন তাকিয়ে রইলাম মনুর ঘামে লালায় ভেজা আমার বউ এর নগ্ন শরীরের দিকে।
 
“আহহহ একদম গরম পেচ্ছাপ তো… আর একটু ধর আমিও আসছি”, মনু দীপ্তির গলায় কামড় বসিয়ে চোদার গতি আরও বাড়িয়ে দিল। “থপ থপ থপ” শব্দ টার মধ্যে একটা জোলো ভেজা ভেজা ভাব মিশে গেছে এখন। ওদের দুজনের রসেই ভিজে গেছে দীপ্তির যোনি দ্বার। এবার মনুর গর্জন করার পালা। “আহহ আহহ আহহ” শব্দ করে নিজেকে এলিয়ে দিল মনু। ওর তল পেট দেখলাম কেঁপে কেঁপে উঠল কয়েকবার। নিজেকে উজর করে দিল দীপ্তির ভিতরে। ওরা দুজনে দুজনকে জড়িয়ে শুয়ে থাকলো বেশ খানিকক্ষণ। আমি স্থির হয়ে বসে ওদের দুজনকে দেখতে লাগলাম। এ যেন কোনও পর্ণ মুভির শেষ সিন। ঘড়িতে দেখলাম দশ টা পাঁচ বাজে প্রায়। মনু দীপ্তি কে ঠেলে সরিয়ে উঠে বসলো। মাটিতে পড়ে থাকা দীপ্তির প্যানটি দিয়ে প্রথমে নিজের বাড়া পড়ে দীপ্তির গুদ আর থাই এর মাখামাখি হয়ে থাকে বীর্য রস মুছে দিল। দিপ্তিও উঠে বসে নিজের ব্রা ঠিক করে নিল। ছেঁড়া ব্লাউস টা দিয়ে কোনও মতে লাগানোর চেষ্টা করলো কিন্তু একটা মাত্র হুক বেঁচে ছিল তাতে।
 
“শি ইজ দা ব্লাডই বেস্ট বিচ আই হাভ এভার ফাকড”, শাড়ি ঠিক করতে থাকা দীপ্তির পাছায় একটা চড় মেরে বলল মনু দেসাই। আমরা দশ মিনিটের মধ্যে ওর অফিস থেকে বেরিয়ে এলাম। আমার চরম আতঙ্কের মধ্যে দেখলাম যে ছেলে ছোকরা গুলো কে দেখেছিলাম আগে তারা সবাই এক জায়গায় জটলা করে মনুর কেবিনের দিকে তাকিয়ে দাঁড়িয়ে ছিল। আমরা বেরোতেই হুড়োহুড়ি করে নিজেরা নিজের ডেস্ক এ চলে গেলো।
 
বাইরে মনুর গাড়ি দাঁড়িয়ে ছিল। গাড়িতে ওঠার আগে দীপ্তির ঠোঁটে সবার সামনেই একটা গভীর চুমু খেল ও। আমরা নিঃশব্দে নিজের গাড়ি তে উঠে বাড়ির পথে রওনা দিলাম। রুপাই হয়তো সোমা বউদির বারিতেই ঘুমিয়ে পড়েছে, এত রাত হয়ে গেছে। বাস্তব জগত টা আবার হুরমুরিয়ে সামনে চলে এলো। জানালার কাঁচ নামিয়ে দিলাম আমি। ঠাণ্ডা হাওয়ার ঝাপটায় মাথা টা যদি একটু ঠাণ্ডা হয়। আড় চোখে দেখলাম ক্লান্ত দীপ্তি ঘুমিয়ে পড়েছে। আর একটা লম্বা রাত হবে আজকের টা…মন বলছে “এই তো সবে শুরু”
 
 
 
 
Like Reply
#6
পর্ব ৬

 
মনুর অফিসের ভিতরে ঘটে যাওয়া ঘটনা গুলো আমরা কিছুতেই ভুলতে পারছিলাম না। আমার মধ্যে একটা অপরাধ বোধ কাজ করছিলো এই কারণে যে আমি ভিতরে ভিতরে ব্যাপারটা এঞ্জয় করছিলাম। যে উৎসাহের সাথে ওদের ছবি তুলছিলাম তা থেকে দিপ্তিও হয়তো বুঝতে পেরেছিল। আমরা অনেক দিন একে অন্যের সাথে ঠিক ঠাক কথা বলতাম না। রাতে শোয়ার সময়টা হোতো সবচেয়ে অস্বস্তিকর। মনু নিয়ম করে রোজ পউনে এগারোটা নাগাদ দীপ্তি কে ফোন করে। প্রায় একঘণ্টা ধরে দীপ্তি কে ওর সাথে কথা বোলতে হয়, মনুর বিভিন্ন রকম দাবি মেনে শরীরের নানা যায়গায় হাত দিতে হয়। এক কথায় বলা যেতে পারে ফোন সেক্স। দীপ্তি কে ওর নিজের ইচ্ছের বিরুদ্ধে এত কিছু করতে দেখে সত্যি খুব খারাপ লাগত। মনুর সব দাবি মেনে যখন আমার পাশে সুতে আস্ত তখন হয় আমি নাক ডাকিয়ে ঘুমাচ্ছি নয়ত ও সম্পূর্ণ ক্লান্ত।
 
আজকেও অনেকক্ষণ ধরে কথা বলার পর দেখলাম কানে ফোন নিয়েই বাথরুম এ চলে গেলো। আমি একটু অবাকই হলাম। আগে কোনোদিন দেখিনি এটা করতে। ফিরলে জিগাসা করবো ভাবলাম। আজকে কিছুতেই ঘুমাব না। অনেক দিন আদর করিনি ওকে, খুব ইচ্ছে করছে। দীপ্তির বেরতে বেরতে প্রায় দশ মিনিট লেগে গেলো। জল খেয়ে আলো নিভিয়ে খাটে বসে গায়ে ক্রিম লাগাতে লাগলো। আমি আস্তে করে উঠে বসে পিছন থেকে ওর কোমর জড়িয়ে ধরলাম। ঘাড়ের কাছে মুখ নিয়ে গিয়ে আলতো আলতো করে গলায় চুমু খেতে লাগলাম।
 
“কি বলছিল শয়তান টা আজকে?”, আমি সোহাগ জড়ানো গলায় জিগাসা করলাম। মনু কে নিয়ে কথা বলার কোনও ইচ্ছে ছিল না কিন্তু জাস্ট শুরু করতে হয় বলে করলাম।
 
“জানোই তো ও কি বলে। নিজেকে এত সস্তা মনে হয়না ওর কথা শুনলে…”, দীপ্তি আমার দিকে ফিরে চোখ বড় বড় করে বলল। ওকে এত ইনোসেন্ট আর কিউট লাগছিল যে কি বলব। আমি জিভ দিয়ে ওর কানের লতি র কাছটা চেটে চেটে সোহাগ করে দিতে লাগলাম। ওর গায়ের নিভিয়ার গন্ধে আমার নাক বুজে আসছিলো। ফিনফিনে পাতলা রাত্রিবাসের ওপর দিয়ে ওর নরম স্তনের ওপরে হাত রাখলাম।
 
“জানতো আমার না একটু টেনশন হচ্ছে”, দীপ্তি আমার গলা জড়িয়ে ধরে বলল।
 
“কি নিয়ে”, ওর বা দিকের বুক নাইটির ওপরে দিয়েই টিপে দিতে দিতে জিগাসা করলাম। আমার মাথার কল্পনায় নিজেকে মনু দেসাই ভাবছিলাম বোধহয়, ইচ্ছে করছিলো এখুনি ওকে বিছানায় টেনে এনে পূর্ণ উদ্যমে ভোগ করতে। অনেক কষ্টে নিজেকে সামলালাম।
 
“মনু বলছিল… কালকে বিকেলে প্রিন্সিপ্যাল আর স্কুল কমিটির দুজনকে নিয়ে আমাদের বাড়িতে আসবে। রাতে নাকি এখানেই ডিনার করবে”, দীপ্তি আমাকে আরও একটু শক্ত করে জড়িয়ে উত্তর দিল।
 
“কেন হটাত? কি ব্যাপার?”, আমার মাথায় চড়াক করে রক্ত উঠে গেলো, দীপ্তির শরীর আলগা করে দিয়ে ওর চোখে চোখ রাখলাম। প্রিন্সিপ্যাল আগের সপ্তাহে রুপাই কে সাসপেন্ড করেছে এই বছরের জন্যে, ও নাকি ক্লাসে আবার মারামারি করেছে। রুপাই যদিও বারবার বলছে যে ও নাকি করেনি। আমি স্কুলে গিয়ে প্রিন্সিপ্যালের সাথে কথা বলছি। লোকটা এক নম্বরের চরিত্রহীন। আমাকে দেখে প্রথমেই জিগাসা করেছিল, “মাদাম আসবেন না আজকে?” যেন শালা আমার বউ কে দেখার জন্যেই ছেলেকে সাসপেন্ড করেছে। অনেক ধমক ধামক চেল্লামেল্লি করেও কোনও কাজ হয়নি বরং আমার খালি মনে হচ্ছিলো যে লোকটার অন্য কোনও উদ্দেশ্য আছে। কথায় কথায় বিভিন্ন ভাবে দীপ্তি কে টেনে আনছিল। আমার একদমই ভালো লাগেনি। আর বেশী বাক্য ব্যায় না করে চলে এসেছিলাম ওখান থেকে। মনে মনে ঠিক করেছিলাম আমার শাশুড়ির ফ্ল্যাট এর রাজনিতিক অরুন চৌধুরীর সাথে গিয়ে কথা বলব। শাশুড়ি এখন কাজে এলে আর কখন আসবেন। কিন্তু ওই জন্তুটাকে নিয়ে মনু আমার বাড়ি কেন আসছে?
 
“রুপাই এর ব্যাপার টা নিয়ে দিতেলস এ কথা বলে মিটমাট করার জন্যে। তুমি তো গিয়ে ঝগড়া করে চলে এলে, ওর বছর টা নষ্ট হলে কি করবে? টাকা পয়সা কিছু দিতে হলে না হয় দেবো আমরা, কি বল?”, দীপ্তি মাথায় খোঁপা করতে করতে বলল।
 
“কিন্তু মনু এর মধ্যে এলো কি করে?”, আমার কাছে রহস্য টা কিছুতেই যাচ্ছিলো না।
 
“আমি ওকে কাল্কে রিকোয়েস্ট করেছি… তুমি কিছু মনে করোনা প্লীজ!! লোকটাকে আমি দুচক্ষে দেখতে পারিনা, কিন্তু রুপাই এর কথা ভেবেই ওকে বললাম। তাছাড়া ওর সাথে কমিটির অনেকে যোগাযোগ আছে তো”, দীপ্তি দুহাতে আমার হাত টা চেপে ধরল। ওর মধ্যে অসহায় মায়ের কাকুতি টা আমার চোখ এরাল না। রুপাই এর জন্যে ও সবকিছুই করতে পারে। দীপ্তি কে নিয়ে প্রিন্সিপ্যাল এর মনে খারাপ উদ্দেশ্য আছে সেটা আমি আর ওকে বলিনি আগের দিন। আর তার সাথে মনু দেসাই যুক্ত হলে ব্যাপার টা যে আরও গোলমেলে হতে পারে সেই নিয়ে আমার মনে কোনও সন্দেহ নেই। একটাই বাঁচোয়া যে স্কুল কমিটির আরও দুজন আসছে সাথে। মনু হয়তো সত্যি ওর প্রেয়সীর অনুরধ ফেলতে পারেনি। কিন্তু দীপ্তি আমাকে না বলে সোজাসুজি মনু র কাছে রিকোয়েস্ট করবে আমি ভাবতে পারিনি।
 
আমার হতভম্ব ভাব দেখে দীপ্তি আমাকে বা হয়তো নিজেকেই আস্বস্ত করার চেষ্টা করলো, “আরও অনেকে তো আসছে বল, মনু নিশ্চয়ই কোনও ফন্দি করতে পারবে না এতজনের সামনে”। ওর গলাটা বেশ শুকনো লাগলো। কোন কারণে বেশ ভয় পেয়েছে।
 
“নাহ সেরকম কিছু করার সাহস ও পাবেনা আমাদের বাড়িতে বসে। তুমি ভয় পাচ্ছ কেন?”, আমি জিগাসা করলাম।
 
“নাহ মানে আজকে ফোনে ও আমাকে কালো স্লিভলেস ব্লাউস আর কালো শিফনের শাড়ি পড়তে বলল। বলল যেন সেটা সি থ্রু হয়। আর যেন অনেক টা দেখা যায়”, দীপ্তি আমতা আমতা করে বলল।
 
“কি দেখা যায়?”
 
“আমার শরীর”, দীপ্তি লজ্জায় মাথা নামিয়ে নিল, মুখ চোখ লাল হয়ে গেছে দেখতে পেলাম।
 
মুহূর্তের মধ্যে আমার বাড়া শক্ত হয়ে গেলো কথা টা শুনে। এ যেন ম্যাজিক এর এফেক্ট, মানুষের শরীর সত্যি অদ্ভুত। আমি কোলের ওপরে একটা বালিস টেনে নিলাম যাতে দীপ্তি আমার এই আকস্মিত উত্তেজনা টের না পায়।
 
“আরে ওটা কোনও ব্যাপার নয়। আসলে ওই প্রিন্সিপ্যাল লোকটা তোমাকে খুব ঝারি মারে। আমি আগের দিনেই দেখেছি। তাই ওকে হয়তো সহজে পটানোর জন্যে ও তোমায় একটু সেজে গুঁজে থাকতে বলেছে। তোমার কি শিফনের শাড়ি আছে নাকি? না থাকলে পাতী কাটিয়ে দাও। তুমি এমনিতেই যা সুন্দরী একটু হেসে হেসে কথা বলবে ওদের সাথে তাহলেই কাজ হবে”, আমি আমার তরফ থেকে বোঝানোর চেষ্টা করে গেলাম। মনের ভিতরে যদিও বলছে মনুর মাথায় অন্য কোনও খেলা চলছে।
 
“আমরা তো আগের দিনও তাই ভেবেছিলাম যে শুধু মনু কে পটানোর জন্যে সেজে গুঁজে যাচ্ছি। কিন্তু তার পরে ও যা করলো… তাতেই ভয় লাগছে। হাঁ আমার শিফনের কিছু নেই, দেখি কি পড়া যায়”, দীপ্তি আমার বুকে মুখ গুঁজে দিল। আমি ওকে জড়িয়ে বিছানায় শুইয়ে দিলাম। নাইটি টা একটু তুলে আমার হাত ঢুকিয়ে ওর নরম থাইয়ের কাছে বোলাতে লাগলাম। সেই সাথে পেটের কাছে মুখ নিয়ে নাভির জায়গাটা অনুমান করে হাল্কা হাল্কা চুমুর পরশ একে দিতে থাকলাম। দীপ্তি এঁকে বেঁকে আমার আদরে সাড়া দিতে লাগলো। নাইটি টা আর একটু তুলে ওর নিল সাদা ডোরাকাটা প্যানটি টা খুব কাছ থেকে দেখতে লাগলাম। ও থাই দুটো এঁকে অন্যের সাথে ঘসছে। আমি ওর প্যানটি সামান্য নামিয়ে গুদের চুলে নাক ঘষতে ঘষতে জিগাসা করলাম, “তা মনু রাজি হল কেন এই মিটমাট করাতে? আমি যতদূর জানি ও তো বিনা কারণে কাউকে কোনও সাহায্য করে না”
 
“রাতে ফোন করে ও বেশ কয়েকদিন হল আমাকে একটা বাজে জিনিস করতে বলছিল। আমি সেটা শুনিনি এর আগে। কাল্কে বলেছিলাম ও যদি রুপাই এর সাস্পেন্সন তা ক্যানসেল করাতে পারে তাহলে করবো।”, আরামে দীপ্তির গলা দিয়ে আওয়াজ বেরচ্ছিল না প্রায়।
 
“কি করতে বলছিল আর তুমি কি করলে আজকে? বাথরুমের ভিতরের কোন ব্যাপার নাকি?”, দুহাত দিয়ে দীপ্তির গুদের পাপড়ি দুটো সরিয়ে রসের আধার পরিক্ষা করতে করতে আমি জিগাসা করলাম।
 
“উম্মম… ও বলছিল… আমার পেচ্ছাপের আওয়াজ শুনবে… আহহ… তাই আজকে ফোন তা ধরেছিলাম কাছাআছি যাতে ও শুনতে পায়… উম্মম্ম… লোকটা খুব নোংরা টাইপের”, আমি জিভ দীপ্তির রসালো গুদের স্বাদ নেওয়া শুরু করে দিয়েছিল। কোনও মতে খাবি খেতে খেতে আমাকে উত্তর দিল। ওর কথায় আমার উত্তেজনা বেড়ে প্রায় তিন গুন হয়ে গেলো। মনু দেসাই এর মতন একটা নোংরা লোক আমার বউ কে ফোন করে শরীরের এখানে ওখানে ছুঁতে বলছে, পেচ্ছাপের আওয়াজ শোনাতে বলছে এগুলো ভাবার পর আমার বাড়া পাথরের মতন শক্ত হয়ে গেলো। চষি আম খাওয়ার মতন করে প্রবল বেগে আমি দীপ্তির যোনির রস চুষতে লাগলাম। বারোয়ারী শরীর হওয়ার আগে পরিপূর্ণ সম্ভোগ করে নেওয়ার আগুন আমাকে ধিরে ধিরে গ্রাস করলো। পাতলা রাত্রিবাসের আড়ালে নগ্ন দীপ্তির নরম শরীর মন্থন করতে করতে আমি আগামি কালের ভাবনায় নিজেকে তলিয়ে দিলাম।
 
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#7
পর্ব ৭

 
দীপ্তি খুঁজে পেতে ওর একটা খুব সরু কাঁধের হাতকাটা কালো ব্লাউস বের করলো। সিল্কের ব্লাউস তা একটু টাইট হয়ে বসলো ওর বুকে কিন্তু বুকের খাঁজ তাতে আরও ফুলে উপচে উঠল। পিঠ টা অনেকটা কাটা, মনুর কথায় যাকে বলে শরীর দেখান। একটা বাঁধনি শাড়ি বের করলো লালের ওপরে, রাজস্থান থেকে বছর খানেক আগে এনে দিয়েছিল দীপ্তির এক বন্ধু। একদম পাতলা আর এপাশ ওপাশ দেখা যায় বলে কোনোদিন পরেনা দীপ্তি। কর্তার ইচ্ছেই কর্ম বলে আজকে পরে ফেলল। সায়া পড়ল যথারীতি কোমর আর নাভির অনেক নিচ দিয়ে। পিছন দিকে আলো ছায়ার খেলায় মাঝে মধ্যে মনে হচ্ছে যেন নিতম্বের খাঁজের শুরু টাও দেখা যাচ্ছে। শাড়ি টা এতটাই পাতলা যে সেফটিপিন দিয়ে কাঁধে আটকাতে পারলো না ও। প্রায় ছিরে যাওয়ার মতন অবস্থা হল। আঁচল টা ছেড়েই পড়ল গায়ে যাতে ডাইনিং টেবিলের আলোয় দীপ্তির সুডৌল শরীরের সব খাঁজ, ভাঁজ, স্তন সন্ধি, সুগভীর নাভি সব কিছু পরিষ্কার দেখা যেতে লাগলো। পাতলা আঁচল টা একটা অকারন আবরন হয়ে গায়ের সাথে লেপটে থাকলো। কোঁকড়া চুল টা ছেড়ে রেখে বেশ মোটা করে সিঁদুর পড়লো। যেন নিজের বিবাহিত পরিচয় সগর্বে ঘোষণা করার জন্য। গলায় মঙ্গলসূত্র আর কানে বেশ বড় ঝুমকর দুল। দুহাতে শাঁখা পলার সাথে বেশ কয়েকটা লাল রাজস্থানি চুড়ি পড়লো। “কেমন লাগছে আমায়?”, আমার সামনে এসে মিষ্টি হেসে জিগাসা করলো দীপ্তি। আমি মুগ্ধ চোখে ওর আপাদমস্তক বারবার দেখতে থাকলাম। সত্যি যদি আজকে ওকে দেখে প্রিন্সিপ্যাল রজত রায় আর ওর সাঙ্গপাঙ্গ পটে না যায় তাহলে ওরা ধ্বজ ছাড়া কিছু নয়। আমার চোখ ওর বুকের খাঁজে আটকে গেলো। আঁচল মাঝে মধ্যেই খসে পড়ছে, বারবার হাত দিয়ে ধরে ঠিক করতে হচ্ছে। আর তার ফাঁকেই বেরিয়ে পড়ছে দুধ সাদা স্তনের মাংস। ওর ডানদিকের সাইড থেকে কেউ দাঁড়ালে আঁচল থাকা অবস্থা তেও বুকের গভীর খাঁজ সম্পূর্ণ দেখা যাচ্ছে। পিছন দিকে পাছার দুলুনি পিঠের খাঁজ আর কোমরের চর্বির ভাঁজ সবই যেন পুরুষ মনের গোপনতম লালসা কে উঁচিয়ে তোলার জন্যে ব্যাকুল আগ্রহে অপেক্ষা করছে। সাড়ে সাতটা নাগাদ মনু আমাকে ফোন করে বলল ওদের আস্তে একটু দেরি হয়ে যাবে, প্রায় নটা বেজে যাবে তাই আমরা যেন রুপাই কে খাইয়ে ঘুম পাড়িয়ে দি। ওদের দ্রিঙ্কস এর ব্যাবস্থা আছে নাকি সেতার খোঁজ খবর নিল। নটার সময় এলে কখন আমরা খাব আর কখন যে রুপাই এর ব্যাপারটা নিয়ে আলোচনা করবো সেটা ভেবে পেলাম না। দশ টা সাড়ে দশটার পরে কোনও ভদ্রলোকের বাড়িতে এরকম উতক অতিথি রা থাকেনা, যদিও মনু দেসাই এর ভদ্রতা নিয়ে আমার মনে কোনও মাত্র কল্পনা নেই। রুপাই সাধারণত নটার সময় খায় আর তারপর দশটা অবধি কার্টুন দেখে। আজকে দীপ্তি বকাঝকা করে সাড়ে আটটার মধ্যে খাইয়ে দোতলায় কোনায় ওর ঘরে ঘুম পাড়িয়ে দিয়ে এলো। রুপাই ঘ্যানঘ্যান করছিলো বটে একটু কিন্তু প্রিন্সিপ্যাল স্যার এর ভয়ে বেশীক্ষণ প্রতিবাদ করলো না।
 
মনু দেসাই এর সাথে প্রিন্সিপ্যাল রজত রায় ছাড়াও আরও দুজন এলো। মনু আলাপ করিয়ে দিল একজন অমিত সিনহা, স্কুল কমিটির মেম্বার আর তাছাড়াও মনুর কোম্পানির একজন ইম্পরট্যান্ট ফান্ড রেইসার। জিন্সের ওপরে হাল্কা সবুজ টি শার্ট পড়া লোকটার বয়স প্রায় ষাট এর কাছাকাছি মনে হল। আর একজন কে দেখেই চিনতে পারলাম ধিরাজ শর্মা, একটা নতুন চালু হওয়া বাংলা খবরের চ্যানেলের মালিক। এও নাকি মনুর টেকনোক্রাত কোম্পানির শেয়ারহোল্ডার। ওর আগমনের কারণ টা যদিও আমি বুঝলাম না। আমার সাথে আলাপ করানোটা দেখলাম শুধু নিয়ম রক্ষার জন্যে, ঘরে ঢোকার সাথে সাথে সবার চোখ আটকে গেলো সোফার কাছে দাঁড়িয়ে থাকা আমার স্ত্রী দীপ্তির ওপরে। মনু দীপ্তি কে জাপটে ধরে একটা জোরালো হাগ দিল আর টার সাথে সশব্দে গালে একটা চুমু। দীপ্তি প্রথমে একটু থতমত খেয়ে গেলেও নিজেকে ভালোই সামলে নিল। হাতজোড় করে রজত, অমিত আর ধিরাজ কে নমস্কার করলো। প্রিন্সিপ্যাল রজত মনুর দেখাদেখি দীপ্তি কে জড়াতে গিয়ে একটা প্রায় অসামাজিক আলিঙ্গন করে বসলো। ওর হাত দীপ্তির পিঠে আর কোমরে বেশকিছুক্ষন ঘুরে বেরাল। মনু “হা হা হা” করে জোরে হেসে বলল, “রজত বাকিদেরও একটু মধু চাখতে দাও, এরকম জাপটাজাপটি নাহয় পরেই করো”। বাকিরাও দেখলাম হাসিতে ফেটে পড়লো। আমি কিছু বুঝতে না পেরে বোকার মতন কাষ্ঠহাসি দিলাম। রজত লজ্জা পেয়ে দীপ্তি কে ছেড়ে দিল, দেখলাম দীপ্তির মুখ লজ্জায় লাল হয়ে গেছে। অমিত দীপ্তির হাতে ইংরিজি স্টাইলে একটা চুমু খেয়ে বলল “ইয়উ আর ওয়ান আয়মেজিং লেডী। মনুর জহুরীর চোখ। তোমায় ওর মোবাইলের ছবি তে যা দেখেছি তুমি তার চেয়েও অনেক অনেক বেশী সুন্দরী”। কথা টা আমার কানে সজোরে বেজে উঠল, মনুর মোবাইলের কোন ছবির কথা বলছে ও? আগের দিন আমি যে গুলো তুলেছিলাম? মনু দীপ্তির সম্পর্কে ওদের কে কি কি বুলেছে তাহলে? দীপ্তি দেখলাম কথাটা ঠিক করে বুঝতে পারেনি বা বুঝলেও সামাজিক হাসি দিয়ে এড়িয়ে গিয়েছে। ধিরাজ এলো সবার শেষে, যেন এক পক্ষকাল অপেক্ষা করার পর মাধবীর দেখা পেল। দুহাত দীপ্তির দুগালে রেখে ওর কপালে একটা চুমু খেয়ে অস্ফুটে বলল, “সেক্সি”। আমি বুঝে গেলাম ওরা আজ আমার বাড়িতে আর যা কিছু করার জন্যে আসুক না কেন তার সাথে রুপাই এর সাস্পেন্সন নিয়ে আলোচনা করার বিন্দুমাত্রও সম্পর্ক নেই। কারোর বাড়িতে রাতের ডিনার খেতে এসে স্বামির সামনেই স্ত্রীর গালে কপালে চুমু খেয়ে তার রূপের প্রসংশা করার দুঃসাহস একমাত্র মনু দেসাই এর বেপরোয়া প্ররোচনাতেই সম্ভব।
 
“আগে কি ডিনার টা সেরে ফেলবেন? তার পরে নাহয় বসে গল্প করা যাবে”, দীপ্তি কে এই ক্ষুদারত লোকগুলোর লালসাসিক্ত দৃষ্টির হাত থেকে বাঁচানোর জন্যে আমি বললাম।
 
“হ্যাঁ হ্যাঁ, আপনারা বসে পরুন আমি খাবার গুলো বাড়ছি”, দীপ্তি বলে যেন পালিয়ে বাঁচল।
 
আমাদের ডাইনিং টেবিল টাতে ছয়জন বসতে পারে। আমি আর মনু মুখমুখি বসলাম। আমার ডানদিকে বসলো দীপ্তি আর অমিত। বাঁদিকে দীপ্তির উলটোদিকে প্রিন্সিপ্যাল রজত আর তার পাশে ধিরাজ। দীপ্তি আজ সারাদ্দিন ধরে খেটেখুটে বেশ কয়েকটা পোঁদ রান্না করেছে। বেশ কয়েকটা ভেজিটেরিয়ান দিশ ও ছিল কারণ অমিত আর ধিরাজ নিরামিশ খায়। অতিথি চারজনেরই চোখ এক নাগারে দীপ্তির বুক আর পেটের ওপরে নিবদ্ধ থাকলো দেখলাম। খাবার বারার সময় বার কয়েক দীপ্তির আঁচল খসে গেলো কাঁধ থেকে। সবাই মনে মনে যেন সেতারি অপেক্ষা করছিলো। একজনও চোখ সরাল না আমার বউ এর পুরুষ্টু স্তন যুগল থেকে। যেন ওদের রাতের খাবার হল আমার স্ত্রী। তার সুবর্ণ কলস পরিমাপ করার সুযোগ ছাড়তে রাজি নয় কেউই। খাবার টেবিলের নিস্তব্ধতা ভাংলাম আমিই। রাজনীতি, আইপিএল, ব্যাবসা এসব কিছুই ধীরেধীরে উঠে এলো কথায় কথায়। কিন্তু মাঝে মধ্যেই সুর কেটে যাচ্ছিলো কেমন যেন। সবাই জোর করে বলছিল কথাবার্তা।
 
“কি ধিরাজ তুমি তো মিডিয়া লাইনের লোক, এরকম সুন্দরী কে পেলে তোমার ব্যাবসা তো চড়চড় করে বাড়বে”, অমিত হটাত করে প্রসঙ্গ বদলে কথা টা তুলল। ওর হাত দেখলাম দীপ্তির কাঁধের ওপরে রেখেছে। হাতের চেটো দিয়ে চেপে চেপে ধরছে দীপ্তির খোলা কাঁধ আর পিঠ। দীপ্তি কিছু না বলে মাথা নিচু করে হেসে বলল, “যাহ্* কি যে বলেন আপনারা”।
 
“মাদামকে আজকে যখন দেখলাম তখনই ভেবে নিয়েছি আমার ব্যাবসার কথা অমিত। সঞ্জয় বাবু কেও অংশীদার করে নেব বাস… তারপরে মালামাল…”, একটা নোংরা ইঙ্গিত করে ধিরাজ অট্টহাস্য করে উঠল। আবার বাকি তিনজন তাতে সমস্বরে যোগ দিতে দেরি করলো না।
 
“দীপ্তি শুধু একবার তোমার ফাইনান্সার এর কাছে গিয়ে দাঁড়াবে তারপরে কোনও এক ছুতোয় মাটি থেকে কিছু কুড়িয়ে নেবে আর বাস, পরের দিনেই লাখ টাঁকার চেক চলে আসবে তোমার কাছে”, মনু নোংরামি টাকে উৎসাহ দিয়ে বলল। আড় চোখে দেখলাম অমিতের হাত দীপ্তির কাঁধ থেকে নেমে বগলের তলা দিয়ে বাদিকের বুকের সাইডে রয়েছে। দীপ্তি একটু নড়ে চড়ে বসার চেষ্টা করছে কিন্তু অমিত একবারও হাত সরাচ্ছে না। বরং চেয়ার টাকে দীপ্তির আড় একটু কাছে নিয়ে বসলো। আমার পায়ের সাথে কারোর একটা পা লাগলো। টেবিলের তলা দিয়ে নিচে তাকাতে দেখলাম প্রিন্সিপ্যাল রজত লম্বা করে পা বাড়িয়ে দীপ্তির শাড়ি টা একটু তুলে পায়ের সাথে ওর নোংরা পা বোলাচ্ছে। লোকটার সাহস বলিহারি। সবার চোখ অমিতের বা হাতের দিকে। অধির আগ্রহে অপেক্ষা করছে কখন ওর হাত দীপ্তির স্তন কে ছোঁবে। দীপ্তি প্রাণপণে বা হাত গায়ের সাথে সেতিয়ে রেখে অমিতের অনুপ্রবেশ থেকে আত্মরক্ষা করছে।
 
আমি আবার কথাবার্তা বাস্তব জগতে ফিরিয়ে আনলাম। ধিরাজ আর মনু আমার সাথে কথোপকথনে যোগ দিল এবার। অমিত আর রজত ব্যাস্ত ওরা কান দিলনা। দীপ্তির সব কটা রান্নাই খুব সুন্দর হয়েছিলো। ধিরাজ বিশেষ করে পনীর মাখনির খুব প্রশংসা করলো। নিজের থেকেই ডিশ থেকে তুলে নিয়ে চেটেপুটে খেতে লাগলো। ঘড়িতে দেখলাম দশটা প্রায় বাজে। এরা যে কখন যাবে কে জানে।
 
“আহহ”, দীপ্তির মুখ থেকে খাবি খাওয়ার মতন আওয়াজ টা পেয়ে সকলেই ওর দিকে তাকাল। টেবিলের ওপরে একটু ঝুঁকে পড়েছে ও। একগুয়ে অমিতের হাতের কাছে নিজেকে সমর্পণ করেছে। বা হাত তুলে এনেছে টেবিলের ওপরে। বাধাহীন অমিত ওর বাঁহাতের চেটো দিয়ে সমুলে আঁকড়ে ধরেছে দীপ্তির বাম স্তন। দীপ্তির পাতলা শাড়ির আচলের তলা দিয়ে অমিতের হাতের নড়াচড়া কারোরই চোখ এড়ানোর কথা নয়। সবাই খাওয়া ভুলে একদৃষ্টে তাকিয়ে মজা দেখছে। অমিতের আঙ্গুল গুলো দীপ্তির ব্লাউসের ওপর দিয়ে ওর স্তন বৃন্ত খোঁজার চেষ্টা করে যাচ্ছে মনে হল। মাঝে মধ্যে দু আঙ্গুল জড় করে টিপে ধরছে বুকের মাংস আর তার সাথে সাথে দীপ্তির মুখ থেকে একটা মৃদু দীর্ঘশ্বাস বেড়িয়ে আসছে। মনে হল খুঁজে পেয়েছে দীপ্তির বোঁটা।
 
“পায়েস টা নিয়ে আসবে নাকি?”, আমি আবার রসভঙ্গ করলাম।
 
“হ্যাঁ এই এখুনি আনছি”, এক ঝটকায় অমিতের হাত বুক থেকে সরিয়ে দীপ্তি রান্নাঘরে চলে গেলো। টেবিলের বাকি সবাই, এমনকি আমিও ঘাড় ঘুড়িয়ে দীপ্তির ব্যাস্ত শরীরের নড়াচড়া উপভোগ করতে লাগলাম। রান্নাঘরের হলুদ আলোতে দীপ্তির বুক দুটো যেন আরও বড় মনে হচ্ছিলো। আমার বউ এর এই মায়াবী রুপে আমি নিজেই মোহাচ্ছন্ন হয়ে যাচ্ছিলাম।
 
দীপ্তি একটা বড় ট্রে তে পায়েসের ছোটছোট বাটি গুলো সাজিয়ে নিয়ে এলো টেবিলের কাছে কিন্তু টেবিলের রাখার জায়গা ছিল না। আর তখনই ওর শাড়ির আঁচল ওর সাথে বিশ্বাসঘাতকতা করে কাঁধ থেকে খসে পড়লো। দীপ্তির পরিপূর্ণ নিরাবরণ শরীর তার সমস্ত গোপন ছলাকলা নিয়ে আমাদের সামনে উন্মোচিত হল। বেচারা দীপ্তি না পারছিল ট্রে টা কোথাও রাখতে আর না পারছিল আঁচল দিয়ে নিজের লজ্জা ঢাকতে। আমি টেবিল ছেড়ে উঠতে যাব ধিরাজ আমাকে থামিয়ে দিয়ে বলল, “ওয়েট সঞ্জয়, লেট মি হেল্প হার”।
 
ধিরাজ উঠে দীপ্তির পিছনে গিয়ে দাঁড়ালো। কিন্তু দীপ্তির হাত থেকে ট্রে টা নেওয়ার বদলে দুহাতে কোমর জড়িয়ে ধরল পিছন থেকে। দীপ্তির হাতে ট্রে টা ঠকঠক করে কাঁপছিল। যখন তখন উল্টে পরে পুরো ডেসার্ট তাই মাটি করে দিতে পারে। ধিরাজ এর হাত দীপ্তির নাভিকে কিছুক্ষন উপভোগ করার পর বুকের কাছে উঠে গেলো। ওর দুই স্তনের ভার পরিমাপ করার মতন করে তুলে তুলে দেখতে লাগলো। ওর বুকের গভীর খাঁজ গভিরতর হচ্ছিলো ধিরাজের হাতের কাজে। দীপ্তি চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে দাঁড়িয়ে ছিল স্থির ভাবে। সময় যেন চলছিল অত্যন্ত ধির লয়ে। ধিরাজ অনেক সময় নিয়ে দীপ্তির বক্ষযুগল টিপে টুপে দেখার পর ওকে ছেড়ে দিয়ে ওর হাত থেকে ট্রে টা নিয়ে নিল। দিপ্তি তাড়াতাড়ি আঁচল টা গায়ে জড়িয়ে নিয়ে টেবিল পরিষ্কার করা শুরু করলো। রজতের পাস থেকে ওর প্লেট টা নেওয়ার সময় আমি দেখতে পেলাম রজতের হাত অবলীলায় ঘুরে বেড়াচ্ছে দীপ্তির পাছার ওপরে। দীপ্তির বিষণ্ণ অপমানিত মুখ টা দেখে খুব খারাপ লাগছিলো। মনে মনে প্রার্থনা করছিলাম সব কিছু যেন তাড়াতাড়ি শেষ হয়ে যায়। ডেসার্ট খাওয়ার সময় আর বিশেষ কিছু ঘটল না। সকলেই বলল পায়েস টা নাকি খুব ভালো হয়েছে। রজত আবার একটা নোংরা ইয়ার্কি করলো এই বলে যে, “দুধ টাও খুব টাটকা আর ফ্রেশ, সঞ্জয় বাবু কথা থেকে বের করেছেন?”। আমি উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করলাম না যদিও বাকিদের সাথে হাসিতে যোগ দিতে হল।
 
 
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#8
পর্ব ৮

 
ডিনারের পর আমরা সবাই বসার ঘরে গিয়ে বসলাম। দীপ্তি একবার ওপরে গিয়ে দেখে এলো রুপাই ঠিকঠাক ঘুমাচ্ছে কিনা। আমি সবাই কে এক পেগ করে স্কচ সারভ করলাম। সকলেরই মুড ঠিক করার জন্যে একটা হাল্কা মিউজিক চালিয়ে দিলাম আমার কালেকশন থেকে। দীপ্তি আমার পাশে এসে বসলো। আমরা ধিরে ধিরে গল্প গুজব শুরু করলাম। সবাই দীপ্তির সাথে কথা বলতেই বেশী আগ্রহী দেখে আমি চুপ করে গিয়ে শুনতে লাগলাম ওদের কথাবার্তা। ধিরাজ দীপ্তির ব্যাক্তিগত জীবনের খুঁটিনাটি জিগাসা করা শুরু করলো। কবে বিয়ে হয়েছিলো আমাদের, বিয়ের আগে কতগুল প্রেমিক ছিল, তাদের সাথে কি কি করেছিল ইত্যাদি। দীপ্তি দেখলাম ধৈর্য ধরে ওর প্রশ্নের উত্তর দিয়ে যেতে লাগলো হাসি মুখেই।
 
“আরে বাঙালি মেয়েরা তো সবাই নাচ টাচ জানে, তুমিও কি শিখেছিলে নাকি দীপ্তি?”, মনু গ্লাস এ এক চুমুক দিয়ে প্রশ্ন করলো। আমি মনে মনে প্রমাদ গুনলাম। কিন্তু দীপ্তি ধিরাজ এর নোংরা প্রশ্নের হাত থেকে বাঁচার জন্যে আমার ইঙ্গিতের অপেক্ষা করলো না, “হ্যাঁ, ভারত নাত্যম শিখেছিলাম অনেকদিন। তবে বিয়ের পর আর করা হয়ে ওঠেনি”। দীপ্তির এই অসাধারণ ফিগার এর জন্যে ওর দীর্ঘদিনের নাচ সেখাতাই দায়ী। ওর এক নাচের প্রোগ্রামেই আমাদের প্রথম আলাপ হয়। নাচের ট্র্যাডিশনাল পোশাক আসাকের তলায় ওর অপূর্ব শরীরের আভাস বুঝে নিতে আমার দেরি হয়নি।
 
“সঞ্জয় তোমার মিউজিক এর ভলিউম টা একটু কমাও তো। আমি আই ফোন এ একটা গান চালাই। আমরা এখন দীপ্তির নাচ দেখব।”, মনু গম্ভীর ভাবে বলল। অমিত আর ধিরাজ হৈ হৈ করে রাজি হয়ে গেলো। রজত দেখলাম এর মধ্যেই ওর পেগ শেষ করে এনেছে। লোকটা কি ঢকঢক করে গিলছে নাকি?
 
“নাহ মানে আমি অনেক দিন আগে করতাম… আর ভারত নাত্যমে তো অনেক কিছু জিনিস পত্র লাগে”, দীপ্তি মৃদু গলায় প্রতিবাদ করার চেষ্টা করলো। একটু আগেই যাদের চোখের দৃষ্টিতে, হাতের ছোঁয়ায় ওর শ্লীলতাহানি হয়েছে তাদের সামনে নাচা টা যে কতটা অপমানজনক সেটা বুঝতে কারোর দেরি হওয়ার কথা নয়। দীপ্তি দেখলাম আমার হাত প্রাণপণে আঁকড়ে ধরেছে এই আশায় যে আমি ওকে বাঁচাবো। আমি বুঝলাম যে আমার বিশেষ কিছু করার নেই এখানে। মনু আর ওর দলবল যা বলবে তা মেনে নেওয়া ছাড়া আর কোনও পথ দেখছিনা। তাতে যদি লোকগুলো একটু তাড়াতাড়ি বিদেয় হয় বাড়ি থেকে সেটাই বাঁচোয়া।
 
“দূর তোমার ভারত নাত্যম ফাত্যম সব গুলি মারো। নাচতে জানো যখন তখন সবেতেই নাচতে পারবে। এই রজত যাও তোমার প্রথম চান্স। বেচারা গাইগুই করছিলো যে মেইন কোর্স বা ডেসার্ট কোনটাতেই কবজি ডোবাতে নাকি পারেনি হা হা হা হা!!!”, মনু হাতে কিছু টেপার ইশারা করে বুঝিয়ে দিল যে কবজি ডোবানো বোলতে ও কি বোঝাচ্ছে। প্রিন্সিপ্যাল রজত মনুর কথা সোনার পর এক মুহূর্ত অপেক্ষা করলো না। সোজা আমাদের কাছে এসে দীপ্তির হাত ধরে টেনে তুলল। দীপ্তি অসহায় এর মতো করে ওকে ফলো করলো। আমি রিমোট দিয়ে মিউজিক এর ভলিউম তা একদম কমিয়ে দিলাম। হাবেভাবে বুঝলাম যে এদের সহজে যাওয়ার মতলব নেই। বসার ঘরের জানালা গুলো বন্ধই আছে আর পর্দা টাঙ্গানো। আশাকরছি এই হৈ হুল্লরের আওয়াজ পাশের বাড়ি যাবে না। সোমা বৌদি বেশ কৌতূহলী ভদ্রমহিলা। আগের দিন বার বার করে জিগাসা করছিলো এত দেরি কেন হল হ্যানত্যান।
 
বেঁটে মোটা প্রিন্সিপ্যাল রজত দীপ্তির কোমর জড়িয়ে দাঁড়ালো। ওর মুখে হাসি ধরছিল না যেন এতক্ষনে ভোগের প্রসাদ পেয়েছে। আমি ভাবছিলাম মনু কীরকম গান চালাবে, স্লো নাকি ফাস্ট। মনু ওর ফোনে ইরটিক লাউঞ্জ এর একটা স্লো গান চালাল। দীপ্তি প্রথমে কিছুক্ষন কি করবে ভেবে না পেয়ে চুপ করে দাঁড়িয়ে রইল। নিজেকে হয়তো বিশ্বাস করতে পারছিল না যে সত্যি ও এই ভালগার লোক গুলোর সামনে নাচ করতে চলেছে। আজ সন্ধ্যে থেকে যা যা হচ্ছে আমি নিজেই সেগুলো কে ভেবে উঠতে পারছিনা ওর আর কি দোষ। রজত দীপ্তির পিছন দিকে চলে গিয়ে সামনের দিকে নাভির ওপরে হাত রাখল। তারপরে ওকে নিজের কাছে টেনে নিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে পাছার সাথে ঘষতে লাগলো। যাকে বলে একেবারে ছন্নছাড়া নাচ কিন্তু বা হাতে শাড়ির তলা দিয়ে দীপ্তির নাভি কে সজোরে কচলাতে লাগলো। দীপ্তি অবশেষে রজতের আহ্বানে সাড়া দিয়ে ছন্দে ছন্দে নিজেকে দোলাতে লাগলো।
 
“লাইট টা ডিম করে দাও সঞ্জয়, বেশ একটা মুড এসে গেছে”, সোফায় নিজেকে এলিয়ে দিয়ে হুকুম দিল মনু। বাকি দুজন একটু ঝুঁকে বসে আমার বউ এর নাচ দেখছে। আমি বাধ্য ছেলের মতন বড় লাইট টার বদলে দেওয়ালের চার কোনায় থাকা নাইট লাম্প গুলো জ্বেলে দিলাম। লাল নিল আলোয় ঘরের পরিবেশ টাই বদলে গেলো এক মুহূর্তে। মাঝখানে রূপসী দীপ্তির শরীর দোলান, তা সে যতই নিম্রাজি হোক না কেন, একটা অদ্ভুত মায়াবী পরিবেশ সৃষ্টি করছিলো। রজত দীপ্তির দুটো হাত তুলে পিছন থেকে ওর মাথা জড়িয়ে নিল। এতে দীপ্তির উদ্ধত বক্ষ, পরিষ্কার বগল সব যেন ঠেলে বেড়িয়ে এলো আমাদের কাছে। দেখলাম দীপ্তির বগলের কাছ টা ব্লাউস ঘামে ভিজে গেছে। ঘরে হাল্কা করে এসি চলছে তাও টেনশন এ ঘেমে যাচ্ছে বেচারি। ও যদি এক দু পেগ খেত তাহলে হয়তো একটু রিলাক্স করতে পারতো। দীপ্তি ওর মাথা এলিয়ে দিল রজতের ঘাড়ে। রজত ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে কি সব যেন করছিলো দেখতে পারছিলাম না। কিন্তু ওর হাত আরও দুঃসাহসী হয়ে উঠছিল ধিরে ধিরে। দু হাত দিয়েই আমার বউ এর উন্মোচিত পেটের নাভি আর কোমরের ভাঁজ উপভোগ করার পর ওর হাত ধিরে ধিরে ঘামে ভেজা বগলের ওপরে রাখল। দীপ্তি তৎক্ষণাৎ হাত নামিয়ে নিলেও রজত নিজের হাত সরাল না। দীপ্তির আঁচল সরু হয়ে একটা দড়ির মতন বুকের মাঝখান দিয়ে চলে গেছে। ওর শরীরের বেশির ভাগই এখন দেখা যাচ্ছে। তাই আধো অন্ধকারে যখন রজতের হাত দীপ্তির স্তনের ওপরে চলে এলো বুকের ফোলা মাংস আর গভীর খাঁজের নড়াচড়ায় কারোর বুঝতে ভুল হলনা যে রজত ব্লাউসের ওপর দিয়ে দীপ্তির দুধ টিপছে। দীপ্তি কেমন একটু হতাশ হয়ে নিজেকে ছেড়ে দিয়েছে নিয়তির হাতে। নিজেকে হয়তো বুঝিয়ে নিয়েছে যে রুপাই এর জন্যে, আমাদের সংসারের ভালোর জন্যে ওকে এটুকু দিতেই হবে।
 
“সঞ্জয় আর এক রাউন্দ সারভ করো”, আবার মনুর হুকুম এলো। আমার গ্লাস তাও শেষ হয়ে গেছিলো। বোতলে যেটুকু পরে ছিল তাতে এই পাঁচজনের আর একটা হবে না। তাই আমি রান্নাঘর থেকে আর একটা বোতল নিয়ে আস্তে গেলাম। ফিরে এসে দেখলাম অমিত রজত কে সরিয়ে ওর জায়গা নিয়েছে। রজত একটু বিমর্ষ হয়ে আবার সোফা তে গিয়ে বসে পড়েছে। আমার বউ এর বুকের মাখন ছেনে ওর বোধহয় সাধ মেটেনি।
 
অমিত দীপ্তি কে সামনে থেকে জড়াল। ওর দুহাত দীপ্তির পাছার ওপরে। ওর কানে কানে কিছু একটা বলল আর তারপর দীপ্তি লক্ষ্মী মেয়ের মতন অমিতের গলা জড়িয়ে ধরল। অমিতের হাত বেপরোয়া ভাবে দীপ্তির সুডৌল পাছা টিপতে লাগলো, কখনো কখনো শাড়ি সায়ার ওপর দিয়েই পাছার খাঁজের মধ্যে আঙ্গুল ঢোকানোর চেষ্টা করছিল। দীপ্তি কোমর নাড়িয়ে নিজেকে আত্মরক্ষা করার চেষ্টা করছিলো বটে কিন্তু অমিত যেভাবে ওকে জাপটে ধরেছিল তাতে খুব একটা সুবিধে করে উঠতে পারছিল না। ওর নরম বুক লেপটে গিয়েছিল অমিতের সাথে। অমিত এবারে ওর মুখ নামিয়ে আনল দীপ্তির মুখের কাছে। দীপ্তি আন্দাজ করেছিল অমিতের প্ল্যান তাই শেষ মুহূর্তে অমিতের উদ্যত ঠোঁটের হাত থেকে নিজেকে বাঁচাতে মুখ টা ঘুরিয়ে নিল। অমিত দীপ্তির ঠোঁট খুঁজে না পেয়ে গালে গলায় চুমু খেতে লাগলো।
 
অমিত আর দীপ্তির এরকম নিবিড় আলিঙ্গন আর চুমুর লুকোচুরি বেশ কিছুক্ষন চলার পর ধিরাজ নিজের পেগ শেষ করে উঠে এলো। অমিতও একটু হতাশ হয়েই দীপ্তি কে ছেড়ে সোফাতে গিয়ে বসলো। দীপ্তি ওকে ওর ঠোঁট খেতে দেয়নি যদিও কাপড়ের ওপর দিয়ে নিতম্বের যতরকম শ্লীলতাহানি করা সম্ভব অমিত দীপ্তির সাথে সে সব কিছুই করেছে। ধিরাজ দীপ্তির একটু কাছে গিয়ে দাঁড়াল ওকে টাচ না করে। দীপ্তি কাঠের মতন শক্ত হয়ে দাঁড়ালো আবার কোনও আক্রমণ আশঙ্কা করে কিন্তু ধিরাজ যেন ধিরে ধিরে রেলিশ করছিলো ওকে।
 
“নাচ বন্ধ করলে কেন দীপ্তি? চালিয়ে যাও। এই ধিরাজ ওর কাপড় টা এবার খুলে দাও, বেচারি ঘেমে যাচ্ছে”, মনু আবার হুঙ্কার দিয়ে উঠল।
 
দীপ্তি যেন একটু কেঁপে উঠল মনুর গলার আওয়াজে। শাড়িটা ওর কাঁধের এক কোনায় গিয়ে এমনিতেই প্রায় ঝুলছিল। ধিরাজ মনুর কথা শেষ না হতেই এক হাতে দীপ্তির বুকের আঁচল আর একহাতে কোমরে গোঁজা কুঁচি হেঁচকা টান মেরে খুলে দিল। হতচকিত দীপ্তি কোনও প্রতিক্রিয়া করার আগেই ধিরাজ ওর গা থেকে শাড়ির অবশেষ টুকু স্বযত্নে কেড়ে নিয়েছে। সরু কাঁধের ঘামে ভেজা কালো ব্লাউজ আর নাভির অনেক নিচ দিয়ে পড়া কালো সায়াতে নিজের অবশিষ্ট সম্মান টুকু ঢেকে এই অপরিচিত আগন্তুকদের সামনে অসহায় হয়ে দাঁড়িয়ে রইল আমার বউ। ধিরাজ এর প্যান্টের কাছে দেখলাম তাবু হয়ে গেছে, দীপ্তির পিছন দিকে গিয়ে ওর পাছাতে নিজের পুরুষাঙ্গ চেপে চেপে ধরতে লাগলো। ওর হাত আবার ফিরে এলো দীপ্তির বুকের ওপরে তবে এবার আগের থেকেও জোরে জোরে কচলে দিতে থাকলো ওর নরম অঙ্গ দুটো ব্লাউসের ওপর দিয়ে। দীপ্তি একটু ঝুঁকে পড়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করছিল কিন্ত তাতে সোফায় বসা তিনজনের সামনে ওর সুবিপুল স্তনের গভীর খাঁজ আরও উন্মোচিত হয়ে পড়ছিল। দীপ্তি দুহাত দিয়ে ধিরাজের কঠোর হাত দুটোকে বুক থেকে সরাতে চাইছিল। ধিরাজ তাতে একটু বিরক্ত হয়ে ওর দুটো হাত পিছমোড়া করে এক হাতে চেপে ধরল তারপর বাধাহীন ভাবে অন্য হাত দিয়ে একবার দীপ্তির ডান স্তন আর একবার বাম স্তন অফিসের স্ট্রেস বল টেপার মতো করে টিপতে লাগলো।
 
“একেবারে টসটসে আম তো”, ধিরাজ দাঁত বের করে হেসে বলল ওদের কে।
 
“আমি তো শালা শুধু টিপে টিপেই এক রাত কাটিয়ে দিতে পারবো। সঞ্জয় আপনি মাইরি হেভি সেলফিস লোক আছেন। এতদিন ধরে একা একা ছানা খেয়ে গেছেন। আরে আনন্দ বাটলে আরও বাড়ে”, প্রিন্সিপ্যাল রজত এক চুমুকে ওর গ্লাস তাও শেষ বলে উঠল। ওর অবস্থা বেশ খারাপ। গায়ের শার্ট খুলে ফেলে গেঞ্জি পড়ে বসে আছেন। প্যান্ট এর বেল্ট টাও খোলা দেখলাম। এক হাতে প্যান্টের ওপর দিয়ে বাড়া কচলাচ্ছে। আমি মনে মনে প্রার্থনা করলাম যেন ওটা বেড়িয়ে না আসে। সাড়ে এগারোটা প্রায় বেজে গেছে। এখন যদি না যায় ওরা তবে কবে যাবে?
 
আমার নিজের হালত ও খুব একটা সুবিধের নয়। আগের দিন মনুর অফিসের মতন আজকেও উপলব্ধি করলাম আমার ভিতরের এর আমি টা প্রানভরে উপভোগ করছে এসব কিছু। দীপ্তির কথা ভেবে খারাপ লাগছে কিন্তু এতোগুলো অপরিচিত হাত আমার প্রিয়তমার শরীর নিয়ে ছিনিমিনি খেলছে, যা আমার একান্ত আপন, একান্ত গোপন তার সম্মান হেলায় কেড়ে নিচ্ছে তা দেখে আমার রাগ হওয়া তো দূরে থাক বরং বাড়া শক্ত হয়ে পাথর হয়ে গেছে। নিজের অজান্তেই আমিও প্যান্টের ওপর দিয়ে ঘষা শুরু করে দিলাম। একটু আড়াল করে বসলাম যাতে সোফার বাকিরা আমাকে এই অবস্থায় দেখতে না পায়। আমিও আনন্দ পাচ্ছি দেখলে ওদের উৎসাহ বেড়ে যাবে অনেক গুন।
 
“আহহহ”, দীপ্তির কোঁকানি শুনে যেন ঘোর কাটল। দেখলাম ধিরাজ বা হাত দিয়ে দীপ্তির বাম স্তন খুব জোরে টিপে ধরেছে। বুক তা ফুলে উঠে ব্লাউসের ওপর দিয়ে উপচে বেড়িয়ে আসবে প্রায়। ওর ভারী বুকের ওপর এরকম অত্যাচার ব্লাউস বা ব্রা বেশীক্ষণ সঝ্য করতে পারবে বলে মনে হল না। ছিরে যেতে পারে যখনতখন।
 
মনুই দেখলাম রুক্ষ ধিরাজের হাত থেকে দীপ্তি কে বাঁচালো।
 
“নাও এবার ওকে একটু বিস্রাম করতে দাও। ঘেমে নেয়ে একাকার হয়ে গেছে। এসো ডার্লিং আমার পাশে এসে বসতও কিছুক্ষন”, মনু দেসাই সোফা থেকে উঠে ধিরাজের কাছ থেকে ক্লান্ত দিপ্তিকে টেনে সোফায় ওর আর অমিতের মাঝখানে বসাল। কি কারণে জানিনা এতোগুলো লোকের মাঝখানে ওঁকেই সবচেয়ে মানবিক মনে হল। দীপ্তির মুখে দেখলাম একটা হাপ ছেড়ে বাঁচার অভিব্যাক্তি। মনু কেই আঁকড়ে ধরে বাঁচতে চায় যেন। ধিরাজ একটা বাঁকা হাসি দিয়েপা দিয়ে মাটিতে পড়ে থাকা দীপ্তির শাড়িটা হাতে তুলে নিল। নাকের কাছে তুলে গন্ধ শুঁকতে শুঁকতে নিজের সোফাতে গিয়ে বসলো।
 
“দীপ্তির জন্যে আর একটা গ্লাস নিয়ে এসো সঞ্জয় আর আমাদের আর একটা পেগ বানিয়ে দিয়ো”, মনু আমার দিকে তাকিয়ে নির্দেশ দিল।
 
আর একটা পেগ? আমি ভেবেছিলাম সবকিছু বোধহয় এবার শেষ, আমার দীপ্তি কে যতরকম ভাবে সম্ভব ভোগ করে নিয়েছে লোকগুলো। ওদের কি এখনও খাই মেটেনি? আমি রান্নাঘর থেকে আর একটা গ্লাস আনতে উঠে যেতে যেতে দেখলাম প্রিন্সিপ্যাল রজত প্যান্ট আর জাঙ্গিয়া খানিক তা নামিয়ে বের করে এনেছে ওর কুচকুচে কালো মোটা বাড়া টা। দীপ্তির দিকে একটা নোংরা দৃষ্টিতে তাকিয়ে থাকতে থাকতে এক মনে খিচে যাচ্ছে পুরুষাঙ্গ…
 
 
 
 
 
[+] 2 users Like হজবরল's post
Like Reply
#9
পর্ব ৯

 
আমি গ্লাস টা নিয়ে একবার দোতলায় রুপাই এর ঘর টা দেখে এলাম। অঘোরে ঘুমাচ্ছে। নিচ তলায় বসার ঘরে আস্তে আসতেই আমি দীপ্তির হাতের চুড়ির ছনছন শব্দ শুনতে পারছিলাম। এলোমেলো শব্দ নয় বরং একটানা ছন্দবদ্ধ। ঘরে ঢুকে এক্মুহুরতের জন্যে আমার হার্ট বিট যেন বন্ধ হয়ে গেলো। মনু দীপ্তির মুখ দুহাতে চেপে ধরে পাগলের মতন ওর ঠোঁট খাচ্ছে। দীপ্তি মুখ হা করে দিয়েছে অবাধ প্রবেশাধিকার। মনুর জিভ দীপ্তির মুখের অনেক গভীরে ঢুকে গিয়ে শুষে নিচ্ছে সব ভালবাসা। অমিত দীপ্তির ঘাড়ের কাছে উঠে এসে কাঁধ আর গলায় দাঁত বসাচ্ছে। ওর ডান হাত দীপ্তি আর সোফার মাঝখান দিয়ে এসে দীপ্তির ডান স্তন টা ব্লাউসের ওপর দিয়ে নিষ্পেষণ করছে। বা হাতের আঙ্গুল গুলো দীপ্তির নগ্ন নাভির ভিতরে ঢুকিয়ে যেন গভিরতা মাপছে। অমিত আর মনু দুজনেই ওদের জামা খুলে ফেলেছে। অমিত নিজের প্যান্ট আর জাঙ্গিয়া হাঁটু অবধি নামিয়ে দিয়েছে। দীপ্তি বা হাতে ওর বাড়া চেপে ধরে চামড়া টা উপর নিচ করে দিচ্ছে আর তার জন্যেই ওর একটানা চুড়ির শব্দ আমার কানে আসছিলো। ধিরাজ নিজের জামা কাপড় খুলে ফেলেছে, লোমশ শরীরে শুধু একটা জাঙ্গিয়া পড়ে বসে আছে। প্রায় নিস্তব্ধ ঘরের ভিতরে সুধুমাত্র মনু আর দীপ্তির ভেজা চুম্বনের আর দীপ্তির হাতের চুড়ির শব্দ হচ্ছে। আমি সকলের পেগ বানিয়ে আমার সোফা তে বসে পড়লাম। আমার ভিতর থেকেও প্রচণ্ড ইচ্ছে করছিলো জামাকাপড় খুলে ফেলে নিজেকে ছুঁয়ে আরাম দি। কিন্তু অনেক কষ্টে নিজেকে সামলালাম।
 
মনুর একটা নেমে এলো দীপ্তির বাম স্তনে কিন্তু অমিতের মতন সবলে না টিপে ও হাল্কা হাল্কা করে খেলা করছিলো ওটা নিয়ে। তলা থেকে তুলে তুলে ধরছিল দুদু টা। আমার মনে পড়লো একবার আমি দীপ্তির সাথে খুব রাফলি সেক্স করেছিলাম। পরের দিন দীপ্তি অনুযোগ করেছিল যে আমি নাকি ওর বুক টিপে টিপে ব্যাথা করে দিয়েছি। কি অদ্ভুত পরিহাস। আজকে ও যে পরিমান মাই টেপা খাচ্ছে তাতে আমি প্রায় শিশু। মনু দীপ্তির জিভ খাওয়া ছেড়ে দিল, কিন্তু সাথে সাথেই অমিত দীপ্তির মুখ ওর দিকে ঘুরিয়ে নিল। দীপ্তি এবার আর নিজেকে রক্ষা করতে পারলো না বা চাইলো না। অমিতের লেলিহান জিভ যেন আমার বউ এর সুন্দরী মুখটাকে ছিরে খাবার জন্যে রেডি হয়ে ছিল। দীপ্তি শুধু একবার চোখ বড়বড় করে উঠল দম নেওয়ার জন্যে তারপরে নিজের থেকেই মুখ খুলে দিয়ে আহ্বান করলো অমিত কে।
 
“আগের বারের মতন এটাকেও আর ছিঁড়তে চাইনা… হা হা হা”, মনু আমার দিকে তাকিয়ে একটা বিষাক্ত হাসি দিয়ে পট পট করে দীপ্তির ব্লাউসের হুক গুলো খুলে ফেলল আর তারপরে কাঁধের দুপাশে সরিয়ে দিল। এতক্ষন ধরে প্রচণ্ড নিপীড়নের ফলে দীপ্তির দুটো স্তনই প্রায় ব্রা এর ওপরে অনেকটা ফুলে উঠেছে। দীপ্তির কোমরে সায়ার দড়িটাও বাঁধা ছিল মনুর দিকেই। একটা সুতোই হাল্কা টান দিয়ে সেটাকেও আলগা করে দিল। দীপ্তির কালোর ওপরে সাদা বুটি বুটি প্যানটি টা দেখতে পেলাম আমি। অমিত দীপ্তির মাই টিপতে টিপতে বা হাত টা ঢুকিয়ে দিল ডান দিকের ব্রা এর কাপে তারপরে টেনে বের করে আনল নিটোল ভারী দুধ। মোমের মতন সাদা স্তন আর খয়েরি বলয় লাফিয়ে উঠতে লাগলো দীপ্তির নড়াচড়ায়। একটা গভীর দীর্ঘশ্বাস বেড়িয়ে এলো দীপ্তির বুক নিংড়ে। অমিতের চুম্বন থেকে নিজেকে মুক্ত করে সোফার ভিতরে নিজেকে এলিয়ে দিল। অমিত একটা ক্ষুদারত নেকড়ের মতন কামড়ে ধরল দীপ্তির উন্মুক্ত বক্ষ। চষি আমের মতন টিপে টিপে খেতে লাগলো দীপ্তির দুধ।
 
“উমমমম…”, দীপ্তির গলা দিয়ে যৌন অভিলাসের শব্দ বেড়িয়ে এলো। লালসার সাত পাকে বন্দিনী রূপসী কি নিজেকে হারিয়ে ফেলছে সবার মাঝে? রজত উঠে এলো দীপ্তির কাছে। ওর পা দুটো টেনে তুলে হিঁচড়ে খুলে ফেলল সায়া টা। দুপায়ের মাঝখানে বসে থাই এর ভিতরের দিকে চুমুর পর চুমু খেতে লাগলো। নাক গুঁজে গুঁজে দিল দীপ্তির দু পায়ের মাঝখানে, যৌন রসে ভেজা প্যানটি তে।
 
“হানি একবার উঠে দারাও তো”, মনু উঠে দাঁড়িয়ে দীপ্তির হাত ধরে টেনে বলল। অমিত ওর বুকের বোঁটা চোষা বন্ধ করে উঠে দাড়াতে সাহায্য করলো। কিন্তু দীপ্তি উঠে দাঁড়ানোর সাথেসাথেই মনু এক টান মেরে ওর প্যানটি কোমর থেকে টেনে হাঁটুর নিচে নামিয়ে দিল। অমিত উঠে দাঁড়িয়ে কাঁধ থেকে ঝুলে থাকা ব্লাউস টা হাত দিয়ে খুলে ফেলে দিল। ব্রা এর হুক খলার চেষ্টা না করে তলা থেকে টেনে মাথার ওপরে দিয়ে বের করে সোফার পিছনে বই এর র*্যাক এর ওপরে ছুড়ে ফেলল। দীপ্তির বিরাট দুধ দুটো বাউন্সিং বল এর মতন লাফিয়ে উঠে কাঁপতে লাগলো। ও দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরে আছে চোখের কোনায় জল চিকচিক করছে যেন। আমার অপরুপা স্ত্রী এখন শুধুমাত্র একটা মঙ্গলসূত্র, দুকানে ঝুমকো দুল আর দুহাতে শাঁখা পলা আর রাজস্থানি চুড়ি পড়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে রয়েছে। বাকি চারজনের মধ্যে যেন জামা কাপড় খোলার ধুম পড়ে গেলো। হুড়োহুড়ি করে ওরা ওদের গা থেকে অবশিষ্ট গেঞ্জি জাঙ্গিয়া বা মোজা খুলে ফেলে মেঝেতে ছুড়ে ফেলল। মনু আর অমিত আবার দীপ্তি কে টেনে সোফা তে শুইয়ে দিল। ওরা দুজনে দীপ্তির দুটো দুধ নিজেদের মধ্যে ভাগাভাগি করে টিপে চুষে খেতে লাগলো। দীপ্তির দুটো হাত ওরা নিজেদের ঠাটান বাড়া তে নিয়ে গেলো। দীপ্তি বাধ্য মেয়ের মতন ওদের বাড়ার চামড়া ধরে ওঠানামা করতে লাগলো। রজত আবার মাটিতে হামা দিয়ে বসে দীপ্তির দুই থাই এর মাঝে মাথা গুঁজে দিল। নগ্ন দীপ্তি ওর পা কিছুতেই ফাক করছিলো না। ধিরাজ ওর একটা পা একদিকে টেনে ধরল আর রজত আর টা পা কে ঠেলে সরিয়ে চুলে ঢাকা গুদে মুখ গুঁজে দিল।
 
“শালা মাগীর গুদ তো একেবারে জবজব করছে রসে”, প্রিন্সিপ্যাল রজত স্বগতোক্তি করে আবার জিভ ঢুকিয়ে দিল গুদের পাপড়ির ভিতরে।
 
“আহহহহ উমমমম…”, দীপ্তির গলা থেকে মাঝেমাঝে গোঙ্গানি বেড়িয়ে আস্তে লাগলো। ওর সমস্ত সেনসিটিভ অঙ্গে একসাথে এতজন আক্রমণ করেছে। নিজেকে সামলাতে পারছে না বেচারি।
 
আমিও প্যান্ট এর ভিতরে হাত ঢুকিয়ে প্রাণপণে খিচে যাচ্ছি। আমার বউ উলঙ্গ অবস্থায় এত লোকের ভোগের বস্তু হচ্ছে এটা নিজের চোখে দেখব স্বপ্নেও ভাবিনি। দীপ্তি দুহাতে দুজনের বাড়া খিচে দিচ্ছে আর একই সাথে তাদের কে নিজের বুকের মধু খাওয়াচ্ছে, এজেন কোনও গোপন ফ্যান্টাসি বাস্তবায়িত হওয়ার মতন আনন্দ দিচ্ছে আমাকে।
 
রজত প্রায় পাঁড় মাতাল হয়ে গেছে এর মধ্যে। দীপ্তির কোমর ধরে আর একটু টেনে সোফা থেকে বের করে আনল। ওর কোমর থেকে বাকিটা সোফা থেকে মেঝে তে ঝুলছে। তারপরে নিজে হাঁটু গেঁড়ে বসে কালো মোটা বাড়া টা দীপ্তির যোনির কাছে নিয়ে গেলো। কি উদ্দেশ্য টা বুঝতে আমার এক ফোঁটা দেরি হল না। গুদের পাপড়ি তে পুরুষাঙ্গের ছোঁয়া পেয়ে দীপ্তি ছটফট করে উঠল। ওর বাকি শরীর নিয়ে যা খুশী হোক যৌনাঙ্গের পবিত্রতা রক্ষা যেন ওকে যে করেই হোক করতে হবে।
 
“না না না প্লীজ… আমাকে ঢোকাবেন না… আমি একজনের মা”, দীপ্তি কনুই এ ভর দিয়ে উঠে বসে কাতর অনুরধ করলো ছেলের স্কুল এর প্রিন্সিপ্যাল রজত কে।
 
“ধুর শালা… মাগী বলে কি? নিপাট ল্যাঙটা হয়ে দুধে গুদের পায়েশ খাওয়াচ্ছে বারোয়ারী লোকদের ঢোকাতে গেলে মা এর সেনটু!! ”, রজত জোর করে ঢোকানোর চেষ্টা করলো। কিন্তু দীপ্তি ওর গুদের দরজা তখনো জোর করে চেপে রেখেছে। মনু এবার ওর মাই খাওয়া বন্ধ করে কানের কাছে মুখ নিয়ে কিছু একটা বলল। দীপ্তি আবার একটা বুক নিংড়ানো দীর্ঘশ্বাস ফেলে নিজেকে এলিয়ে দিল সোফাতে, পা ফাক করে জায়গা করে দিল রজত কে যা খুশী করার। ওর দুচোখ বেয়ে জলের ধারা বেড়িয়ে এলো দেখতে পেলাম। রজত আর দেরি না করে ওর মোটা বাড়া দীপ্তির গপনাঙ্গে আমুল ঢুকিয়ে দিল।
 
“আহহহহহহ…”, দীপ্তি একটা বেশ জোরে গুঙ্গিয়ে উঠল। রজত এর বাড়া ওর গুদের গভীরতম গহ্বরে খোঁচা দিয়েছে। একটা শিরশিরানির অনুভুতি ওর মাথা থেকে পা অবধি খেলে গেলো যেন।
 
মনু দুধ খাওয়া থামিয়ে সোফা তে হাঁটু গেঁড়ে উঠে বসে নিজের কালো লোমশ বাড়া দীপ্তির ঠোঁটের কাছে নিয়ে গেলো। এর স্বাদ দীপ্তি এর আগেও পেয়েছে। নিজের থেকেই জিভ বার করে মুখের ভিতরে টেনে নিল ওটাকে। মনু ওর মাথার পিছনের চুল ধরে আগু পিছু করে চোষাতে লাগলো। অমিত কে দেখলাম দীপ্তির বা হাত উঁচু করে ঘাড়ের ওপর দিয়ে নিয়ে ওর বগলের ঘাম চুসেচুসে খাচ্ছে। দীপ্তির এম্নিতে বগলে প্রচণ্ড সুড়সুড়ি কিন্তু আজকে সব নিয়ম ভঙ্গের পালা।
 
রজত দীপ্তির পাছা আঁকড়ে ধরে মধ্যম লয়ে “…থপ থপ থপ থপ…” শব্দ করে ঠাপিয়ে যাচ্ছে। ওর কালো ময়লা পাছা নিয়মিত ভাবে আমার বউ এর গুদের কাছ থেকে আগে পিছে হচ্ছে। ওর প্রতিটা ধাক্কায় দীপ্তির শরীর সোফার ওপরে নড়ে উঠছিল আর তার ফলে খোলা পড়ে থাকা বিরাট মাই দুটো মুক্ত ভাবে এদিক ওদিক দুলে উঠছিল। মনু আর অমিতের লালায় ভেজা বোঁটা গুলো যেন মুক্তির আনন্দে লাফাচ্ছিল।
 
“…থপ থপ থপ থপ…” শব্দ টা আরও জোরালো ভাবে শোনা যাচ্ছিলো। রজত চোদার গতি বাড়িয়ে দিয়েছে। ওর আর দীপ্তির শরীরের ধাক্কায় সোফা থেকে একটা ক্যাচ ক্যাচ আওয়াজ বেড়িয়ে আসছে। ভয় পেলাম, সোফাটাই না ভেঙ্গে পড়ে। দীপ্তির খোলা দুধের লাফানি দেখে মনু বেশীক্ষণ হাত না দিয়ে থাকলে পারলো। বা হাতে দীপ্তির মাথা ধরে রেখে ডান হাত দিয়ে ঝোলা দুধ ধরে টিপতে লাগলো। ওর বাড়া প্রায় দীপ্তির গলা অবধি ঢুকে যাচ্ছে। রজতের প্রবল চোদোন আর মনুর বিরাট বাড়া মুখে আটকে গিয়ে ওর গলা দিয়ে কীরকম একটা মিশ্র “উম্মম্মজ্ঞজ্ঞ উম্মম্মজ্ঞজ্ঞ” মারকা আওয়াজ বেরচ্ছে। অমিতের হাত ও ফিরে এসেছে দীপ্তির আর একটা দুধে। রজত দীপ্তির পেটের ওপরে মুখ গুঁজে প্রচণ্ড বেগে ঢোকানো বের করা শুরু করলো ওর বাড়া। লোকটার হার্ট অ্যাটাক না হয়ে যায়।
 
“…আহহহহ্ররঘহহহহ উম্মম্মজ্ঞজ্ঞজ্ঞ…”, দীপ্তির গলা দিয়ে বেশ জোরে আওয়াজ টা বেড়িয়ে এলো। আগের দিনের মতন ওর কোমর বেঁকানো, শরীরের কাঁপুনি আর মোচড় দেখা বুঝতে পারলাম যে ওর জল কেটেছে। আমার সাথে কোনও দিন হয়নি ওর। আগের দিন মনুর অফিসে আর আজকে এদের সাথে এদের সামনে আবার হল ওর অর্গাজম। কেমন যেন একটু ঈর্ষা হল আমার।
 
দীপ্তির শরীরের গরম জল রজতের বাড়া ছুঁতে ও যেন নিজেকে আর ধরে রাখতে পারলো না। কোনওমতে দীপ্তির গুদের গভিরতা থেকে বাড়া বের করে এনে ওর কুঁচকি, থাই, গুদের চুল, তলপেটের ওপরে ভল্কে ভল্কে ছড়িয়ে দিল বীজ। দীপ্তির গপনাঙ্গের চুল বেয়ে বেয়ে ফোঁটা ফোঁটা করে পড়তে লাগলো রজতের বীর্য আর ওর নিজের রস। দীপ্তির পেটের ওপরে নিজের এলিয়ে দিল ক্লান্ত ঘর্মাক্ত রজত। এই প্রথম স্কুলের কোনও ছাত্রের মা কে এরকম ভাবে নিংড়ে চুদতে পারলো ও। এ যেন অনেকদিনের স্বপ্ন পুরন।
 
মনুও এবারে দুহাতে দীপ্তির মাথার চুল আঁকড়ে ধরে বেশ জোরে জোরেই ওর বাড়া ঢোকাচ্ছে আর বার করছে। ওরও যখন চূড়ান্ত সময় এলো তখন প্রায় দীপ্তির গলা অবধি বাড়া টা ঢুকিয়ে ইজাকুলেট করলো। দীপ্তি একটা চাপা “ওয়াক” শব্দ করে মুখ থেকে মনুর বাড়া বের করতে চাইলো কিন্তু মনু চাপা গলায় ওকে বলল, “গিলে ফেলো সোনা, এক ফোঁটাও যেন মুখের বাইরে না পড়ে”। দীপ্তির মুখ চোখ সব লাল হয়ে গেছিলো। কিন্তু আর কিছু না বলে ঢোঁক গিলে সবকিছু চেটে চুষে খেয়ে নিল। মনুর বাড়ার চুল, ওর বিরাট বল গুলো পর্যন্ত দীপ্তি কে দিয়ে চাটিয়ে পরিষ্কার করাল ও। ধপ করে সোফাতে বসে পড়ে নিজেকে এলিয়ে দিল মনু। আমি ভাবলাম তবে কি আজকের মতন শেষ হল ওদের খেলা?
 
 
 
 



 
 
 
[+] 2 users Like হজবরল's post
Like Reply
#10
পর্ব ১০

 
আমি হাত বাড়িয়ে দিপ্তির হাতে মদের গ্লাস টা তুলে দিতে বললাম অমিত কে। ক্লান্ত দিপ্তি সোফা তে ওর গায়ে এলিয়ে পড়েছে। কিন্তু অমিত তখন একমনে দিপ্তির ডান দিকের মাই এর বোঁটা চুষে যাচ্ছে। দুহাত দিয়ে টিপে টিপে নিচ্ছে মাঝে মধ্যে। আমার ইশারায় সাড়া দিল না। মনুই একটু উঠে এসে আমার হাত থেকে গ্লাস টা নিয়ে দিপ্তির মুখের কাছে ধরল। বেচারার গলা নিশ্চয়ই শুকিয়ে কাঠ হয়ে গেছে এতক্ষন মনুর বিরাট ঠাটান বাঁড়া চুষে। দিপ্তি কনুই এ ভর দিয়ে একটু উঠে বসে এক নিঃশ্বাসে পুরো গ্লাস শেষ করে দিল। ডান হাত টা অমিতের মাথার ওপরে রাখল হাল্কা করে আদর করার ভঙ্গিমাতে। আমরা চার জনেই নির্নিমেষে দেখছিলাম দিপ্তির মাখনের মতন দুধ দুটো অমিতের দাঁত নখের প্রবল আক্রমণে লাল হয়ে গেছে। প্রতিটা টিপুনি তে খল বল করে তরঙ্গ উঠছে ভরাট স্তনে।
 
-“শালা পুরো ট্যাঙ্ক খালি করে দেবে মনে হয় চুষে”, মাতাল রজত মেঝেতে আধশোয়া হয়ে বলল, “আমার জন্যে যেন থাকে বানচোত”।
 
 
 
অমিতের ভাগ্যে বেসিক্ষন আর দিপ্তি কে ভোগের সুখ টিকলো না। ধিরাজ উঠে গিয়ে দিপ্তি কে হাত ধরে টেনে অমিতের কাছ থেকে ছাড়িয়ে আনল নিজের কাছে। অমিত প্রায় শেষ মুহূর্ত অবধি দিপ্তির স্তন মর্দন করে যাচ্ছিল। একটা ক্ষুব্ধ শিশুর মতন ছেড়ে দিল দিপ্তিকে ধিরাজের হাতে। ধিরাজ মেঝের কার্পেট এর ওপর দিয়ে দিপ্তি কে ছ্যাঁচড়াতে ছ্যাঁচড়াতে নিয়ে এসে নিজের জাঙ্গিয়া খুলে বসে পড়ল।
 
-“মামনি ক্যাডবেরি টা চুষে দাও তো একটু”, দিপ্তির মুখ টা ওর কালো মোটা বাঁড়ার কাছে টেনে এনে বলল ধিরাজ। দিপ্তি হামাগুড়ি বসে নির্বিকারে ধিরাজের পুরুষাঙ্গ মুখের মধ্যে ঢুকিয়ে চুড়ির রিনরিনে ছন্দে মুখ আগুপিছু করতে লাগলো। ওর লাউ এর মতন বড় বড় মাই দুটো সম্পূর্ণ মুক্ত ভাবে ঝুলে পড়ে দদুল দোলায় দুলতে লাগলো প্রতিটা নড়াচড়ায়।
 
-“পুরো জার্সি গরুর দুধ মাইরি, বাচ্চা করে দিলে যা দুধ বেরবে না…”, রজত একটু উঠে এসে দিপ্তির ঝুলন্ত মাই এর বোঁটা আঙ্গুলে টিপে ধরে গরুর দুধ দোয়ানোর ভঙ্গি তে নিচের দিকে টানতে লাগলো। কখন একটা একটা করে আবার কখনও দুহাতে দুটো মাই ধরে। বেশ জরে জোরেই করছিল মনে হল। দিপ্তি মাঝে মধ্যে “উম্ফফ আহহ…” এই সাব শব্দ করে পিঠ বেঁকিয়ে রজতের হাত থেকে নিজের স্তনবৃন্তের নিপীড়ন বাচানর চেষ্টা করছিল। মুখের ভিতরে ধিরাজের বাঁড়া গোঁজা থাকায় আর বিশেষ কোন প্রতিবাদ করার উপায় ছিল না ওর। ওর প্রতিটা ককিয়ে ওঠাতে মনু আর অমিত যেন একটা অদ্ভুত আনন্দে সশব্দে হেসে উঠছিল।
 
-“এবার এখানে উঠে বস সুন্দরী”, দুহাতে নিজের দুটো থাই চাপড়ে বলল ধিরাজ, “এর খিদে পেয়েছে তো”, ইশারা করল দিপ্তির মুখ থেকে বের করে আনা লালা সিক্ত বাঁড়ার লাল মুণ্ডু টার দিকে। দিপ্তি একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে উঠে বসল ধিরাজের কোলে, ওর দিকের মুখ করে, দুই পায়ে ধিরাজের কোমর জড়িয়ে ধরে। নিজের হাতেই যোনির পর্দা টেনে দুপাসে সরিয়ে জায়গা করে দিল ধিরাজের বাঁড়া ঢোকানোর। একটা ভেজা “পত পত” শব্দ করে আমুল ঢুকে গেলো ওর খরগ টা।
 
-“…আহহ…”, দিপ্তি মাথাটা পিছন দিকে এলিয়ে দিয়ে মুখ থেকে অস্ফুত শব্দ করল। মনে হল ওর যোনি গুহার সর্বশেষ প্রান্তে গিয়ে খোঁচা মেরেছে ধিরাজের মোটা থিকথিকে ধন। ধিরাজ দিপ্তির বিরাট নগ্ন স্তন দুটোর মাঝে মুখ গুঁজে দিয়ে চোদা শুরু করে দিল।
 
 
 
আমি যেন নিজেকেও বিশ্বাস করতে পারছিলাম না। এই তো কদিন আগেও দিপ্তিকে এরকম কোন ফ্যান্টাসির কথা বললে আমার ওপরে রেগে যেত। গাল ফুলিয়ে বলত আসলে নাকি আমার অন্য কারোর সাথে করার ইচ্ছে তাই ওকেও অন্য কারোর সাথে ভাবতে ভালবাসি। আর শেষ কয়েক সপ্তাহে এত পুরুষের চোখের দৃষ্টির সামনে লাঞ্ছিত হয়ে আজকে যেন যবনিকা পতন হচ্ছে। আজ ওর সর্বাঙ্গ খুবলে খাচ্ছে চারজন খুদারত চরিত্রহীন পুরুষ যাদের তিন জনকে দিপ্তি কয়েক ঘণ্টা আগেও চিনত না। ওর গোপনাঙ্গে অবাধে প্রবেশ করেছে রুপাই এর স্কুলের প্রিন্সিপালের বাঁড়া। মুখ দিয়ে পান করেছে মনু দেসাই এর বীর্য রস। নরম তুলতুলে স্তন দুটো খেলনার মতন হাতে হাতে ঘুরে বেড়িয়েছে। আর এখন কোলকাতার নামি ব্যাবসায়ি ধিরাজের কোলে বসে কোমর দুলিয়ে দুলিয়ে সাহায্য করছে নিজেকে ভোগ করাতে।
 
ধিরাজ দুহাতে সবলে টিপে ধরেছে দিপ্তির মাই দুটো। কখনও ডান দিকের টা আবার কখনও বা দিকের বোঁটা থেকে চুষে খাচ্ছে দিপ্তির লজ্জা, সম্ভ্রম, মাতৃত্ব। ওর বাঁড়া টা আমাদের সকলের চোখের সামনেই দিপ্তির গুদের অতলে ঢুকে গিয়েই বেড়িয়ে আসছিল। ওর প্রতিটা ঠাপে কেঁপে কেঁপে উঠছিল দিপ্তির তানপুরার মতন পাছা দুটো।
 
 
 
অমিতের হটাত কি খেয়াল হল জানিনা, সোফা ছেড়ে উঠে এসে দিপ্তির পিছনে হাঁটু গেঁড়ে বসল। ওর পাছার দাবনা দুটো এমনিতেই ফাঁকা হয়ে পায়ু ছিদ্র দেখা যাচ্ছিল। অমিত, আমার স্ত্রী, আমার সন্তানের জননী দিপ্তির লাঞ্ছনার চরম সীমায় পউছে দিয়ে ওর গুহ্য দ্বারে জিভ ঢুকিয়ে দিল। দুহাত দিয়ে আঁকড়ে ধরল নিতম্বের মাংস। দিপ্তির চোখের জলও মনে হয় শুকিয়ে গেছে। শরীরের সর্ব অঙ্গে কামনার এমন আগ্রাসন মেনে নিয়ে আরও জোরে জোরে পাছা ওঠাতে নামাতে লাগলো ধিরাজের সাথে তালে তালে। ওর ঘর্মাক্ত মুখ, টিকালো নাখ, মোমের মতন শরীর দিয়ে ঘামের ধারা নেমে আসছিল।
 
ধিরাজের মুখ নিজের নরম বুকে আরও জোরে চেপে ধরে দিপ্তি মুখ দিয়ে অদ্ভুত অদ্ভুত আআওয়াজ করতে লাগলো, “…আহহ হুউউ… হুউউ…”। যেন নিজের কিছু একটা বেগ চেপে রাখার চেষ্টা করছে।
 
-“ওর জল খসবে এখুনি”, মনু দেসাই অভিজ্ঞ লোকের মতন মন্তব্য করল। ধিরাজ আর দিপ্তির দূর্বার যৌনতা দেখে ওর বাঁড়া আবার শক্ত হয়ে গেছে।
 
-“হ্যাঁ আমারও হয়ে এসেছে… এই নাও বেবি আমার জুইস”, ধিরাজ খুব ধিরে ধিরে ওর বাঁড়া দিপ্তির যোনিতে দু তিনবার ঢুকিয়ে বের করে আনল। দিপ্তিও গোটা শরীর টা বেঁকিয়ে চুড়িয়ে ওর নিজের শরীরের জল ছেড়ে দিল ধিরাজের ওপরেই। ক্লান্ত হয়ে নিজেকে ধিরাজের ওপরে ছেড়ে দিল। ধিরাজের বীর্য রস, শুক্রাণু দিপ্তির যোনি পথ, ডিম্বাশয় ভাসিয়ে কুঁচকি, থাই, গুদের চুল বেয়ে টপটপ করে পরতে লাগলো সোফা তে। রজত তাও শেষ মুহূর্তে বাইরে ফেলেছিল মাল। কিন্তু ধিরাজ সেসবের ধার ধারল না। মনে মনে ঠিক করলাম এই রাত্রির শেষ যখনই হোক না কেন সকালে আমাকে সবার প্রথমে গর্ভ নিরোধক কিছু একটা কিনে আনতে হবে। বাড়িতে কিছু স্টক এ নেই। আমরা সাধারণত কনডম ইউস করি। এদের কে সেসব প্রস্তাব দিলে সবাই হেসে উড়িয়ে দেবে তা নিয়ে কোন সন্দেহ নেই। কদিন আগেই দিপ্তির মাসিক হয়েছে। এখন ওর শরীর প্রচণ্ড উর্বর। ও গর্ভবতী হয়ে পড়ুক এদের কারোর হাতে সেটা কেউই চাইনা।
 
-“হানি, এখুনি শুয়ে পড়লে চলবে? এখন আমার পালা”, অমিত দিপ্তিকে ধিরাজ এর কোল থেকে টেনে তুলতে তুলতে বলল। দিপ্তি টলতে টলতে কোনোমতে উঠে অমিতের সামনে হাঁটু গেঁড়ে বসে বাধ্য মেয়ের মতন ওর বাঁড়া মুখে পুরে চোষা শুরু করে দিল। অমিত দিপ্তির চুল মুঠো করে ধরে রাখল অকারণেই যেন ও পালিয়ে যাবে। প্রিন্সিপ্যাল রজত থেকে থেকেই দিপ্তির খোলা পাছার দাবনা দুটোতে হাল্কা হাল্কা চড় মেরে ওগুলোকে দুলিয়ে দুলিয়ে দিচ্ছিল। আমি জানি দিপ্তি পাছায় চড় মারা টাকে খুব অপমানজনক মনে করে, এমনকি আমাকেও কোন দিন করতে দেয় না। আজকে বেচারির রাগ দেখানোরও কেউ নেই।
 
মনুর মাথায় কোন একটা মতলব এসেছে মনে হল। ও উঠে এসে কফি টেবিল থেকে মদের গ্লাস গুলো সরিয়ে ফাঁকা করে ফেলল। তারপরে টেবিল টাকে ঘরের মাঝখানে রেখে নিজে তার ওপরে চিত হয়ে পা ঝুলিয়ে শুয়ে পড়ল।
 
-“অমিত, ডাবল হয়ে যাক?”, ওই অবস্থাতেই অমিতের উদ্দেশ্যে বলল মনু। আমি কিছুই বুঝলাম না মনু কি বলতে চাইছে কিন্তু বাকিরা হই হই করে উঠলো। দিপ্তি জিজ্ঞাসু চোখে ওদের দিকে তাকাতে অমিত ওকে ধরে ধরে টেবিলের কাছে নিয়ে গেলো।
 
-“তোমাকে ওর ওপরে চড়তে হবে সোনা”, ধিরাজ মনু র দিকে দেখিয়ে বলল। দিপ্তির দীর্ঘশ্বাস শুনে ওরা চার জনেই হেসে উঠল যেন এটা একটা মজার খেলা আর দিপ্তি ওদের পুতুল। দিপ্তি দু পা ফাঁকা করে মনুর উদ্ধত বাঁড়া নিজের গুদের গহ্বরে ঢুকিয়ে ওর কোমরের ওপরে ঝুকে বসলো। আমি ব্যাপার টার মধ্যে নতুন কি আছে ঠিক বুঝতে পারলাম না। ধিরাজ আর রজত ওদের দুজন কে ঘিরে দাঁড়াল আর অমিত চলে গেলো পিছনের দিকে। আমার আতঙ্কের মধ্যে আমি ব্যাপারটা আন্দায করতে পারলাম। মনু দিপ্তি কে বুকের ওপরে টেনে আনল যাতে ওর পাছা টা উচু হয়ে যায়। অমিত নিজের মোটা শসার মতন বাঁড়া তে থুতু ছিটিয়ে দিপ্তির পায়ু ছিদ্রের কাছে নিয়ে গেলো।
 
-“না না প্লীজ ওইখানে নয়…”, দিপ্তি ছটফটিয়ে কাতর গলায় অনুরোধ করল। কিন্তু মনুর কঠিন বাহুপাশ ছাড়িয়ে বেরতে পারল না। রজত দিপ্তির চুলের মুঠি ধরে ওর মুখে গুঁজে দিল বাঁড়া। ধিরাজ দিপ্তির একটা হাত টেনে নিজের পুরুষাঙ্গে ধরিয়ে দিল। অমিত প্রবল বিক্রমে দিপ্তির পাছায় ঠাপ দেওয়া শুরু করল আর তার সাথে সাথে দিপ্তিও ককিয়ে উঠছিল ব্যাথায়। কিন্তু ধিরে ধিরে ককানর বদলে ওর মুখ থেকে একটা চাপা “উম্মগ উম্মগ” আওয়াজ আস্তে লাগলো। এক অদ্ভুত নিয়মে অমিত, মনু আর রজত ছন্দে ছন্দে একি সাথে দিপ্তির পাছা, গুদ আর মুখ চুদতে লাগলো। দিপ্তি এক হাতে নিজের ভর রেখে অন্য হাতে ধিরাজের বাঁড়া খিচে দিতে লাগলো। আমার মনে হচ্ছিল যেন আমি আমার স্ত্রী কে নয় বরং কোন রগ রগে নীল ছবি দেখছি। দিপ্তির লাউ এর মতন ঝোলা দুধ দুটো ওদের চার জনেরই খেলার সামগ্রী হয়ে গেছিলো। সর্বক্ষণ কারোর না কারোর হাত রিকশার হর্নের মত করে টিপে যাচ্ছিল আমার স্ত্রী এর স্নেহ ভাণ্ডার। দিপ্তির বুক যেন কোন সস্তা বেশ্যার দেহের অঙ্গ। আমার সুন্দরী মিষ্টি বাঙালি গৃহ বধুর গতর আজ নির্মম ভাবে নিপীড়িত হচ্ছে রাস্তার মেয়েছেলের মতন। যে নরম তুলতুলে মোমের মতন সাদা স্তন দিয়ে শিশু রুপাই এর ক্ষুদা নিবারন করেছে, আমার মনে দিন রাত কামনার আগুন জালিয়ে রেখেছে তাদেরকে ওরা চার জনে কখনও এক হাতে আবার কখনও দুই হাত দিয়ে ডলে পিষে একাকার করছে। যেন টিপে টিপে দুধ বের করে আনবে আজকেই।
 
সবার প্রথমে নিজেকে মুক্ত করল রজত। দিপ্তির মাথা জোর করে ধরে রাখল যতক্ষণ না ও পুরোটা চেটে চুষে পরিস্কার করে দেয়। আমি দেখতে পেলাম রজতের বীর্য দিপ্তির মুখ গলার বেয়ে ওর মঙ্গলসুত্রের সাথে মিশে গেলো। রজতের পরে দিপ্তির হাতের মধ্যে ইজাকুলেট করল ধিরাজ। আমার বউ এর তুলতুলে মাই টিপে টিপে নিজেকে বেসিক্ষন ধরে রাখতে পারেনি ও। দিপ্তির হাতে আমাদের বিয়ের আংটি, হাতের চুড়ি ওর সাদা ফেনার মতন ফ্যাদা তে মাখামাখি হয়ে গেলো। অমিত আর মনু তখনও ছন্দের তালে তালে দিপ্তির পোঁদ আর গুদের দফারফা করে যাচ্ছিল কিন্তু দিপ্তির মুখের আওয়াজ বা ভাব ভঙ্গি দেখে বেশ বোঝা যাচ্ছিল যে ওর হয়ে এসেছে। আমার সাথে ওর কোন দিন অর্গাজম হতে দেখিনি, আর আজকে এই আগন্তুকদের সাথে বার বার ওর জল কাটা দেখে খুব ঈর্ষা হচ্ছিল। এক দু মিনিটের মধ্যেই মনুর বুকের ওপরে ঝুকে পড়ে শরীর বাঁকিয়ে দিপ্তি জানান দিল যে ও ইজাকুলেট করছে, আর সেই গরম রসের ছোঁয়া পেয়ে মনুও নিজেকে উজোর করে দিল দিপ্তির ভিতরে। মনু দিপ্তি কে জড়িয়ে থাকল যতক্ষণ না অমিত ওর টা শেষ করছে। শেষ অবধি অমিত ও একটা প্রবল ধাক্কায় দিপ্তির পাছার ফুটোর গভীরে ওর বাঁড়া ঢুকিয়ে ভল্কে ভল্কে কামনার রস ঢেলে দিল। বেশ কিছুক্ষন দিপ্তির পিঠের ওপরে উপুর হয়ে থাকার পরে ওরা কোনোমতে উঠে বসে মেঝেতে শুয়ে পড়ল। আজকে রাতে ডিনারের পরে এই প্রথম বোধহয় দিপ্তি অইর চার জনের কারোরই হাতের ছোঁয়া না পেয়ে একলা শুয়ে থাকল কার্পেট এর ওপরে। ওর মুখ দেখেই মনে হচ্ছিল শরীরে আর কোন জোর অবশিষ্ট নেই। চারজন নগ্ন লোকের মাঝখানে ঘাম আর বীর্য রসে সিক্ত মঙ্গলসূত্র, ঝুমক দুল, বিয়ের আংটি আর হাতের চুড়ি পরা আমার স্ত্রী কে শুয়ে থাকতে দেখে কিরকম স্বপ্নের মতন লাগছিল।
 
-“সঞ্জয়, আর এক রাউনড সারভ করে দাও নইলে আর জোর পাব না তো”, মনু শুয়ে সুয়েই আদেশ দিল।, “দিপ্তির জন্যেও এনো”।
 
আরও চাই ওদের? আর কতক্ষন থাকবে ওরা? দিপ্তি কে নিয়ে আর কিছু করার তো বাকি নেই। ওদের নিজেদেরও দেখে মনে হচ্ছে বেদম হয়ে পড়েছে। প্রত্যেকে প্রায় দুবার করে মইথুন করেছে আমার বউ কে বিভিন্ন ভাবে। আর কত চাই। আমি গ্লাস গুলো বেসিন এ রাখতে উঠে গেলাম। নতুন সেট নিয়ে আসার আগে একবার উঁকি ঝুকি মেরে এদিক ওদিক দেখে নিলাম। আমাদের বসার ঘরের দরজা জানালা বন্ধ থাকলেও দিপ্তি খুব জোরে জোরেই আওয়াজ করছিল। এই নিঝুম রাতে এই আওয়াজ পাসের বাড়ি থেকে শোনা যেতেই পারে। পাসের বাড়ি সোমা বৌদির দোতলার ঘরে আল জ্বলছে। ওই ঘর টা আবার আমাদের বেড রুমের একেবারেই উলটো দিকে। যাই হোক আশা করলাম নিচ তলার এই আওয়াজ ওদের কাছে পউছাবে না।
 
বসার ঘরে এসে দেখলাম অমিত আর দিপ্তি বাদে সকলেই মেঝে থেকে উঠে সোফা তে গা এলিয়ে বসে আছে। শুধু ওরা দুজনেই ঘরের মাঝখানে দাড়িয়ে আছে। আমাকে দেখে অমিত এগিয়ে এসে দুটো গ্লাস নিয়ে নিল। একটা দিপ্তির হাতে ধরিয়ে ওর পাছায় একটা সজরে চড় মেরে বলল, “চল আমার রানি”।
 
দিপ্তি আমার দের সকলের চোখ ওর তরঙ্গ তোলা নগ্ন নিতম্বের ওপরে সাটিয়ে রেখে অমিতের পিছু পিছু ঘর থেকে বেড়িয়ে গেলো।
 
-“কোথায় যাচ্ছে ওরা?”, আমি একটু বেকুবের মতন জিগাসা করলাম মনু কে।
 
-“আরে অমিত বলছিল যে হয়ত তোমার বেড রুমে দিপ্তি আর একটু কমফরটেবল হবে। তোমার সামনে ও বোধহয় একটু লজ্জা পাচ্ছে”, মনু দাঁত বের করে হাস্তে হাস্তে বলল। ওর সাথে হাসিতে যোগ দিল রজত আর ধিরাজ ও।
 
“লজ্জা পাচ্ছে?”, আমার সামনে আমার বউ কে এত রকম বারোয়ারী বেশ্যার মতন ভোগ করার পরেও এই কথা বলে যেন আমাকে আর দিপ্তি কেই খোরাক করতে চাইছিল ওরা সকলে। সবাই কে ড্রিঙ্ক দিয়ে আমি নীরবে এক কোনায় বসে পড়লাম। বেড রুম টা এই বসার ঘরের ঠিক ওপরেই। কিছুক্ষনের মধ্যেই আমার শোয়ার ঘরের বিছানার ক্যাঁচ কোঁচ শব্দ আর দিপ্তির কাম ঘন চাপা গোঙ্গানির শব্দ আমাদের সকলেরই কানে আস্তে লাগলো। মনু আর দলবল নিজেদের মধ্যে হাসাহাসি করছিলো দিপ্তি কে নিয়ে। আমার কানে ওসব কিছুই ঢুকছিল না। আমার বিছানায় ওই পিশাচ অমিত আমার বউ কে উলটে পালটে চুদছে এটা ভেবে যতটা রাগ হচ্ছিল ততটাই উত্তেজক লাগছিল। দিপ্তি অন্য কারোর সাথে আমাদের রোজ রাতের বিছানায় আছাড়ি পিছাড়ি খাচ্ছে ভেবে ভেবে আমি নিজেই খেঁচা শুরু করলাম। অমিত কতক্ষন ওপরে ছিল খেয়াল নেই কারণ এক এক সেকেন্ড আমার কাছে এক যুগের মতন লম্বা লাগছিল। অমিত দিপ্তির সাথে ওর মনের ইচ্ছে পূর্ণ করার পর একা নেমে এল। তারপর থেকে ভোরের আলো ফোটা অবধি ওরা চার জনে প্রথমে একে একে, তারপরে দোকায় দোকায়, তারপরে তিন জন করে আর সবশেষে চার জন মিলেই দিপ্তির ডিম্বাশয়, গর্ভাশয়, গুহ্যদ্বার, চেরা নাভি, দুধের বোঁটা আর মুখে ওদের বীর্য আর শুক্রানুর শেষ ফোটা অবধি নিঃশেষ করে দিল। ভোর বেলা পরম তৃপ্ত হয়ে চলে যাওয়ার সময় ওরা দিপ্তির ব্রা, প্যানটি, ব্লাউস আর সায়া সাথে করে নিয়ে গেলো স্যুভেনির হিসেবে। আমি শোয়ার ঘরে উঁকি দিয়ে দেখলাম আমার ক্লান্ত অবসন্ন দিপ্তি সারা গায়ে ওদের চারজনের কাম রস মেখে অঘোরে ঘুমাচ্ছে।
 
আমাদের দুঃস্বপ্নের কি শেষ হল আজকে? নাকি আমাদের কে আরও দাম দিয়ে যেতে হবে আমার ওই একদিনের ভুলের জন্যে? নিজেকে প্রস্ন করতে করতে বসার ঘরের সোফাতে ঘুমিয়ে পড়লাম আমি।
 
 
[+] 2 users Like হজবরল's post
Like Reply
#11
পর্ব ১১

 
“কি ব্যাপার শিল্পী? একদম অন্যরকম সাজ আজকে!”, কম্পিউটার এর দিক থেকে চোখ না সরিয়েই জিজ্ঞাসা করলাম। সকালেই লক্ষ্য করেছিলাম মিনি স্কার্ট আর হাত কাটা টপে বেশ আধুনিকা হয়ে এসেছে আজকে। বিয়ের আগে এরকম পোশাক পড়ত। ইদানীং শুধু সাড়ি আর সালওয়ার। তাতে যে আমার দৃষ্টি সুখে কোন বাধা পড়ত তা নয়, কিন্তু আজকের টা যাকে বলে ওয়েলকাম চেঞ্জ।
 
“নাহ এমনি”, শিল্পী লজ্জা পেয়ে উত্তর দিল।
 
“অরিজিত বাইরে গেছে নাকি?”, আমি নাছোড়বান্দা।
 
“হ্যাঁ, মাস তিনেকের জন্যে জার্মানি গেছে”, টেবিলের ওপরে কত গুলো ফাইল রেখে বলল শিল্পী, “এগুলো কিছু নতুন টেন্ডার এর ডকুমেন্ট। আপনার সাইন লাগবে”।
 
শিল্পীর উত্তরে অনেক সম্ভবনার আভাষ পেয়ে আমার মনে বেশ কল্পনার ফুল ঝুরি ছুটল কয়েক মুহূর্তের জন্যে। ওর দিকে অপাঙ্গে কিছুক্ষন চেয়ে ভুরু নাচিয়ে বললাম, “তাহলে তো একবার চা খেতে ঘুরে আসতে হয় কি বল তোমাদের বাড়ি থেকে?”। ও শুধু মুখ টিপে হাসল একবার, কোন রা কাড়ল না। দুমাস পরেই পূজার বোনাস, জানুয়ারী র স্যালারি হাইক, অনেক কিছুই জুড়ে আছে ওই চা পানের সাথে সেটা ও ভালো করেই জানে। হাঁটু অবধি মেহেন্দির আঁকিবুঁকি আমার চোখের সামনে উজর করে যে ও তারই নিমন্ত্রন দিচ্ছে তা বুঝতে বিজ্ঞানী হওয়ার দরকার পড়ে না।
 
“আজকে আর ওগুলো দেখা হবে না বুঝলে, আজকে প্যারেন্ট টিচার মিটিং আছে। আমি আর আধ ঘণ্টার মধ্যে বেড়িয়ে যাবো। তুমি বরং মিত্তির বাবু কে বল ভালো করে দেখে নিতে আমি কালকে সই করে দেব”, আমি শিল্পী কে বুঝিয়ে দিলাম কাজ টা। ও বাধ্য মেয়ের মতন কাগজ গুছিয়ে নিয়ে চলে গেলো। টাইট স্কার্ট এ ঢাকা পুরুষ্টু নিতম্বের দোলা চলা দেখতে দেখতে সেদিন রাতে দিপ্তির নগ্নতার কথা মনে পরে গেলো।
 
সে রাতের উদ্দামতার পর প্রায় মাস দুয়েক কেটে গেছে। এর মধ্যে সেরকম আবদার ওদের কারোর কাছ থেকেই আর আসেনি। ওদের চারজনের মধ্যে ধিরাজ আর মনু ই মাঝে মধ্যে দিপ্তি কে ফোন করে গল্প করে নানা রকম গরম ঠাণ্ডা। দিপ্তি সেরকম কোন অভিযোগ না করায় আমি অনুমান করে নিয়েছিলাম যে সেগুলো ওর সঝ্যের সীমার মধ্যেই পড়ে। এর মধ্যে মনু ওর কথা রেখেছিল। ওর বেশ কিছু কানেকশন কে কাজে লাগিয়ে আমার প্রায় ফিফটি পারসেন্ত মাল খালাস করে দিয়েছে। ওর সাথে নন কম্পিট এগ্রিমেন্ট সাইন করার পর ওড়িশা আর অন্ধ্রের দিকের দু একটা ক্লায়েন্ট ও দিয়েছে আমাকে। প্রতি মুহূর্তে আমি আশঙ্কায় থাকতাম যে এর বদলে হয়তো আবার কিছু করতে চাইবে দিপ্তির সাথে। কিন্তু এখনও পর্যন্ত তা হয়নি। শুধু রাতে শোয়ার আগে দিপ্তি কে ফোন করে ওর শরীরএর বিভিন্ন জায়গা ছুঁতে বলে ও জানান দেয় ওর অধিকার। সেই রাতের উত্তাল যৌন সঙ্গমের তুলনায় এই আবদার গুলো আমার বা দিপ্তির কাছে সামান্য কিছু ঝামেলা বই নয়। দিপ্তি কে আমার চোখের আড়ালে গিয়ে নির্বিকার ভাবে মনুর কথামত নিজেকে অনাবৃত করে নির্দেশ পালন করে।
 
অফিসের কাজ মোটামুটি গুছিয়ে বেরব ভাবছি তখনি মনুর ফোন এল।
 
“কাম টু তাজ শার্প। উই আর গনা মিট মিস্টার জয়সওাল দেয়ার”।
 
“কিন্তু আমি তো দিপ্তি কে পিক করতে যাচ্ছিলাম, ছেলের স্কুলে যেতে হবে”, ও ফোন ছেড়ে দেওয়ার আগে আমি তড়িঘড়ি করে কথা গুলো বললাম। লোকটার শুধু নিজের কথা বলে ফোন রেখে দেওয়ার বদ অভ্যাস আছে।
 
“জয়সয়াল উইল লিভ টু নাইট। ধিরাজ আজকে ফাঁকা আছে। ও দিপ্তি কে নিয়ে যাবে। ইয়উ কাম টু তাজ”, এবার সত্যি রেখে দিল।
 
জয়সয়াল, মনু র আর একজন ক্লায়েন্ট। ভুবনেস্বার এর কাছে ওর বিরাট কারখানা আছে। ওর সাল্পাই চেন টা নিতে পারলে আমার অনেক টাই রিলিফ হবে। আজকে না করে দিলে মনু হয়তো আর কোন হেল্পই করবে না ফিউচার এ। কিন্তু ধিরাজ হটাত করে আমার বউ কে নিয়ে ছেলের স্কুল এ টিচার মিট এ যাবে সেটা ভেবেও খুব খারাপ লাগছে। প্রচণ্ড দোটানার মধ্যে অফিস থেকে বেড়িয়ে গাড়ি ছুটিয়ে দিলাম। কিছুদুর যাওয়ার পর সিদ্ধান্ত নিলাম যে তাজ বেঙ্গল এই যেতে হবে। মন বলছিল এই সুযোগ ছাড়লে আরও অনেক বিপদ কপালে নাচছে।
 
গাড়ি চালাতে চালাতেই আমি দিপ্তি কে ফোন করে পুরো ব্যাপার টা বললাম।
 
“তোমায় আসতে হবে না। কিন্তু আমি ট্যাক্সি নিয়ে চলে যাবো। ধিরাজ কে বলে দাও আসার দরকার নেই। পাগল নাকি? স্কুল এ বাকি গার্ডিয়ান রা দেখে কি বলবে?”, দিপ্তি প্রবল আপত্তি জানালো। ওকে কিকরে বোঝাবো ভেবে পাচ্ছিলাম না। পুরোটা আমার কাছেই খুব অসঝ্য বোকা বোকা লাগছিলো। কিন্তু মনু কে এতদিনে যা চিনেছি তাতে ওর কথার থেকে কিছু একচুল নড়চড় হয়না। ও চাইলে এতদিনে হাসতে হাসতে আমাদের কে পথে নামাতে পারতো আর এখনও সেটা পারে।
 
“মনু কে তো তুমি চেন ভালো করে সোনা? আমি জানি তোমার কি মনে হচ্ছে। আমি আর জোর করবো না। বাকি টা তোমার ইচ্ছে”, আমার সত্যিই আর কিছু বলার ছিল না।
 
“ওরা কি আজকেও…?”, দিপ্তি একটু ভয় মেশানো গলায় প্রশ্ন করল।
 
“নাহ মনে হয়। তুমি তো স্কুল এ যাচ্ছ। সেখান থেকে রুপাই কে নিয়ে বাড়ি ফিরবে। আর তারপরে তো আমি চলেই আসব।”, আমি ভরসা দেওয়ার চেষ্টা করলাম যদিও তাতে আমার নিজেরই কোন বিশ্বাস ছিল না। আগের দিন তো ওরা আমার সামনেই… আমি থাকা না থাকা তে কোন কিছু পরিবর্তন হবে বলে মনে হয়না।
 
“ঠিক আছে, আমি তোমাকে ফোন করতে থাকব মাঝে মধ্যে”, দিপ্তি একটা দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে উত্তর দিল। মনে মনে হয়তো নিজেকে শক্ত করেছে এই ভেবে যে রুপাই এর সামনে ওরা কোন অভব্যতা করবে না।
 
জয়সয়াল এর বয়স প্রায় সত্তরের ওপরে হলেও নিজেকে দারুন ভাবে ধরে রেখেছে। একদম সটান হয়ে বসা বা হাঁটাচলা দেখে বোঝা যায় যে লোকটা এখনও ব্যায়াম টেআম করে। ওর সাথে কথাবারতা শেষ করতে করতে প্রায় বিকেল পাঁচ টা বেজে গেলো। বেশ সেয়ানা ক্লায়েন্ট। প্রায় আশি শতাংশ রাজি হয়েও বাকি টা ঝুলিয়ে রাখল। আমাকে নাকি সামনের মাসে ওড়িশা গিয়ে পুরোটা ফাইনাল করতে হবে। মনু চোখের ইশারায় আমাকে আর ঝোলাঝুলি করতে বাড়ন করে দিল। বেশি চটকালে একেবারে ভেগে যেতে পারে। আমাকে ওর সেক্রেটারির সাথে বসে কিছু কাগজ পত্র সই সাবুদ করতে বলে মনু আর জয়সয়াল ওর সুইটে এ চলে গেলো। মনু এর আগে একবার আমাকে বলেছিল জয়সয়াল এর কলকাতায় একটা ব্যাথা আছে। তার জন্যেই মাঝে মধ্যে কয়েক ঘণ্টার জন্যে হলেও কলকাতা ঘুরে যায়। আমি চমকে গেছিলাম, “এই বয়সে গার্ল ফ্রেন্ড?”
 
“হা হা হা, ছিনাল মাগি আরও অনেকের ভাত খায়, এমনকি আমারও”, বিকট হেসে বলেছিল মনু। আমি বুঝেছিলাম যে নিশ্চয়ই কোন কল গার্ল এর কথা বলছে। আমি আর ঘাটাই নি। জয়সয়াল কে নিয়ে উঠে যাওয়ার সময় আমাকে চোখ টিপে বুঝিয়ে দিয়েছিল যে এখন সেই ব্যাথা র সাথে প্রেমালাপ করার সময় এসেছে ভদ্রলোকের। আমার গলার কাছে কিছু একটা যেন দলা পাকিয়ে ছিল। মনে মনে খালি ভাবছিলাম ওরা দিপ্তির কথা বলছে না তো? কিন্তু দিপ্তির সাথে তো জয়সয়াল এর আগে কখনও দেখা হয়নি? মনুর চোখ মুখে একটা শয়তানি খেলা দেখছিলাম। যেন আমাকে মজা দেখানোর আর একটা সুন্দর সুযোগ এসেছে ওর হাতে। আমি দুরু দুরু বুকে আমার সাইলেন্স করা মোবাইল টা বের করলাম। এতক্ষন কাজের মধ্যে ওটা দেখার কথা ভুলেই গেছিলাম। নিজেকে অভিশাপ দিতে দিতে দেখলাম দিপ্তির ছটা মিসড কল।


 
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#12
পর্ব ১২

 
পাক্কা ছটা নাগাদ জয়সয়াল একেবারে রেডি হয়ে লবি তে নেমে এল একাই। ওর সেক্রেটারি কাগজ গুছিয়ে অপেক্ষা করছিল। আমার সাথে সজরে করমর্দন করে জয়সয়াল সাড়ে সাত টার ফ্লাইট ধরতে বেড়িয়ে গেলো। আমি কি করবো বুঝতে পারছিলাম না। এর মধ্যে দিপ্তি কে প্রায় বার কুড়ি ট্রাই করেছি। একবারও ধরেনি। মনুর দেখা না পেয়ে আমি বাড়ি চলে যাবো ভাবছিলাম তখনি ওর ফোন এল,
 
“সঞ্জয় আমার সুইটে চলে এস”।
 
 
 
মনু নিজেই দরজা টা খুলে দিল। দেখলাম ওর সারা গায়ে কাপড় বলতে শুধু জাঙ্গিয়া টা। আমি এদিক ওদিক তাকিয়ে দেখলাম জামা কাপড় ইতস্তত ছড়ান। সোফার কাছে একটা সিল্কের সাড়ি পড়ে আছে দলা মোচড়া হয়ে। একটু ভরসা পেলাম। দিপ্তির ওই রঙের কোন সাড়ি আছে বলে তো মনে পড়েনা। একটা স্লিভ্লেস কালো ব্লাউস আর বাদামি লেদিজ ব্যাগ টি টেবিলের ওপরে পড়ে আছে দেখলাম। ব্যাগ টা যদিও একটু চেনা চেনা লাগছিলো তবে নিশ্চিত হলাম বিছানার ঠিক নীচে ব্রেসিয়ার টা দেখে। অন্তত বিয়াল্লিশ সাইজের হবে। এটা দিপ্তির নয়।
 
“বাথরুম এ গেছে”, মনু বিছানায় কাত হয়ে বলল। আমাকে দেখে বুঝতে পেরেছে মনে হয় যে আমি ওর শয্যা সঙ্গিনী কে খোজার চেষ্টা করছি। সামনে থেকে সাড়ি টা সরিয়ে আমি সোফা তে বসে পড়লাম। মনুর মনে কি মতলব আছে বুঝতে পারছি না। আমাকে ঘরে ডেকেছে নিশ্চয়ই কিছু বা কাউকে দেখানোর জন্যে। আমার ঔৎসুক্য ক্রমশ প্রবল হচ্ছিল আর সেটা চরমে পউছাল বাথ্রুমের ফ্লাশ এর আওয়াজ শুনে। আমি ঘাড় উচু করে বিছানায় আধ শোয়া মনু কে ডিঙ্গিয়ে দরজার দিকে তাকিয়ে রইলাম।
 
আমার উৎসাহের ফল পেতে বেশি দেরি হল না। বাথরুম থেকে শরীরের একমাত্র আবরণী কালো সায়া বুকে চেপে যে বেড়িয়ে এল তাকে আমি আজকে এখানে দেখতে পাব স্বপ্নেও ভাবিনি। ফর্সা ঢলানি শরীরের শাশুড়িকে কে নিয়ে আমি আমার অনেক কল্পনার যৌন সঙ্গম করেছি। ওনার চরিত্রের দুর্বলতা নিয়ে আমার কোনদিনই বিন্দুমাত্র সন্দেহ ছিলনা। কিন্তু তিনিই যে জয়সয়াল এর কোলকাতার কল গার্ল বা মনু র কথায় ছিনাল মাগি সেটা আমার কল্পনার অতিত ছিল।
 
লাবনী আমাকে দেখে পাথরের মতন স্থির হয়ে গেলেন। নিজের চোখ কে বিশ্বাস করতে পারছিলেন যেন। ঠোঁটের নড়াচড়া দেখে আমার কেমন যেন মনে হল বলতে চাইছেন, “সঞ্জয় তুমি এখানে?”।
 
মনু আমাদের দুজনেরই এরকম কিংকর্তব্যবিমুরহ অবস্থা টা কিছুক্ষন উপভোগ করার পর বিছানা থেকে এক পা নেমে লাবনীর হাত ধরে কাছে টেনে আনল। ওনার খোলা কাঁধে নাক ঘস্তে ঘস্তে জিজ্ঞাসা করল, “কি ব্যাপার লাব? চেন নাকি ওকে? ও আমার বন্ধু সঞ্জয়। ওর সামনে লজ্জা পেয়ে নেকামি করোনা। ”
 
ঘরের এসি র মধ্যেও আমি ঘামতে শুরু করেছিলাম। আমার সামনেই মনু লাবনীর ঘাড়ে গলায় ঠোঁটে গালে চুমুর পর চুমু খেতে লাগলো। আমার শাশুড়ি তাতে সম্পূর্ণ ভাবে সাড়া না দিলেও যেভাবে কোন রকম সিন ক্রিয়েট না করে চুপ করে রইলেন সেটা দেখে আমি অবাক হয়ে গেলাম। ওনাকে বেশ পাকা খিলাড়ী বলেই মনে হল আমার। দিপ্তি এরকম জায়গায় থাকলে কেদে কেটে একশা হয়ে যেত।
 
মনুকে দেখে আমার খুব ঈর্ষা হচ্ছিল। মা মেয়ে দুজন কেই বাজারের সস্তা মেয়েছেলের মতন করে সম্ভগ করেছে ও। আমাকে এই পরিস্থিতিতে এনে ফেলার পুরো ব্যাপার টাই ওর সাজান। যেন চোখে আঙ্গুল দিয়ে দেখাতে চাইছে যে চাইলে ও কি কি করতে পারে। পারস্পরিক সম্পর্কের সৌহার্দ্য, মিউচুয়াল রেস্পেক্ত সব কিছু এক নিমেষে ভেঙ্গে দিতে পারে। আমার কাছে লাবনী দেবির যেটুকু সম্মান অবশিষ্ট ছিল আমার শাশুড়ি মা হিসেবে, সব টুকু আজকে নিঃশেষ হয়ে গেছে। পেশাদারি হাতে কামাতুর মনু র আগ্রাসন সাম্লাতে থাকা লাবনী কে দেখে একজন বেশ্যা ছাড়া আর কিছুই মনে হচ্ছে না আমার। ওনার বয়স্ক ভারী থলথলে নগ্ন শরীর দেখার বাসনা আমার ছিল অনেক দিনেরই কিন্তু সেটা আজকে এভাবে নয়। মনুর কদর্য হাত ক্রমে ক্রমে আমার বউ, আমার শাশুড়ির শরীর নিয়ে খেলবে সেটা ভাবতে খুব একটা ভালো লাগছিলো না। অনেক টা ছোটবেলার প্রেম চুরির হিংসে নিয়ে আমি উঠে পড়লাম। ঘরে বসে মনু র ঠাপানো দেখার চেয়ে বরং বাইরে গিয়ে দিপ্তি কে আরও কয়েকবার ট্রাই করে দেখি।
 
“লবি তে ওয়েট করো। লাব কে তুমি ড্রপ করে দেবে”, লাবনী র শরীরের ওপরে হুমড়ি খেয়ে থাকা অবস্থাতেও মনু টের পেয়েছিল যে আমি বেড়িয়ে যাচ্ছি।
 
আমি অস্ফুটে “হু” বলে বেড়িয়ে এলাম। কান মাথা ঝা ঝা করছিলো। দিপ্তি কে যেদিন মনু ওর অফিসের ঘরে চুদেছিল বা আমাদের বাড়িতে যে রাতে চার জনে মিলে গন সঙ্গম করেছিলো, আমি নিজে প্রচণ্ড উত্তেজিত ছিলাম। দিপ্তির জন্যে, আমাদের অসহায় অবস্থার জন্যে খারাপ লাগছিলো ঠিকই, কিন্তু নিজেও কেমন যেন সামিল হয়েছিলাম ওই দিন গুলোতে, ওদের সাথে। নিজের একান্ত আপন কিছু একটা অন্য কেউ ভোগ করে নিলে যে রকম একটা অদ্ভুত ফিল হয় সেরকম। আজকে সেরকম হচ্ছে না। হিংসে হচ্ছে বরং। লাবনী কে নিয়ে আমি মনে মনে হরেক কল্পনা করলেও, বাস্তবে ওনাকে পাওয়ার আশা কোনদিনই ছিল না আমার। তাকে মনু এত সহজে পেয়ে গেলো দেখেই কি এত জ্বলছি আমি?
 
 
 
দিপ্তির ফোনে আরও দু একবার চেষ্টা করলাম। কিন্তু যথারীতি কেউ তুল্ল না। তারপরে হটাত কি মনে হল আমি ধিরাজ কে ফোন করলাম। আমার সাথে মনু র শেষ কথা অনুজায়ি ওরই তো যাওয়ার কথা ছিল দিপ্তি কে আনতে।
 
“উম্মম… বলুন সঞ্জয় সাহেব… মম… কি খবর?”, জড়ানো গলায় উত্তর দিল ধিরাজ। মনে হল যেন কিছু একটা খেতে খেতে কথা বলছে।
 
“মানে আমি দিপ্তির ফোনে ট্রাই করছি কিন্তু ও তুলছে না তাই ভাবলাম আপনাকে জিজ্ঞাসা করি”, আমি কিন্তু কিন্তু করে বললাম। নিজের বউ এর খবর অন্যের কাছে শুনতে কারি বা ভালো লাগে।
 
“তা আপনি ওকে একলা ফেলে চলে যাবেন… ম্মম্মম্ম… ফোন ধরবেন না…তা বেচারি কি করবে? একটু রাগ দেখাবে না?”, জিভ দিয়ে কিছু একটা চাটার সুড়ুত সুড়ুত শব্দ করতে করতে বলল ধিরাজ।
 
“এত কিছু যখন জানেন তখন এটাও নিশ্চয়ই জানবে্ন দিপ্তি এখন কোথায় আছে!”, লোকটার ভনিতায় আমার মাথা গরম হয়ে যাচ্ছিল।
 
“আপনি এত ব্যাস্ত, এমন সুন্দরী বউ কে টাইম দেন না তাই ভাবলাম ওকে আমার কাছে এনে রাখি এই উইক এন্ড টা। একটু এঞ্জয় করতে পারবে…উম্মম্মম্মম… ডিনার করে আমরা এই মিনিট দশ হল ঘরে এলাম… এখন দারলিং আমাকে ডেসার্ট খাওয়াচ্ছে…উম্মম্মম্মম্মম”, কোথাও মুখ গুঁজে দেওয়ার মতন শব্দ হল। সেই সাথে মনে হল যেন দিপ্তির গলায় হাল্কা “আহহ” আওয়াজ পেলাম।
 
“আর রুপাই?”, আমি একটু হতভম্ব হয়ে গেছিলাম। দিপ্তি ধিরাজের বাড়িতে রাত কাটাচ্ছে? সত্যি সত্যি ও আমার ফোন ধরছে না নাকি কোথাও একটা পড়ে আছে রিং শুনতে পারছে না। দিপ্তি আমার ওপরে রাগ করতে পারে কিন্তু আমার ওপরে বদলা নেওয়ার জন্যে ধিরাজের সাথে থাকবেনা। ওকে নিশ্চয়ই জোর করে নিয়ে গেছে। আর সেই জন্যেই ও এতবার ফোন করছিলো আমাকে।
 
“রুপাই বাহত খুশ আছে ভাই। আমার কাছে অনেক ভিদিও গেম আছে।।সেই গুলো নিয়েই এতক্ষন মেতে ছিল। ম্যাদাম ওকে ঘুম পারিয়ে তবেই এলেন আমার কাছে। খুব লক্ষ্মী বউ আপনার আর তেমনি সুস্বাদু…উম্মম… এরকম জিনিস একার কাছে রাখতে নেই, ভাগ বাঁটওয়ারা করে নিতে হয়। এরকম রসাল গুদ আমি কোনদিন খাইনি মাইরি বলছি”, ধিরাজ বলল।
 
“ওর সাথে একবার কথা বলতে পারি?”, আমি অনুরধ করলাম।
 
“না মশাই এখন কথা বলে আপনি ওর মুড নষ্ট করে দেবেন। পারলে কাল বিকেলে এসে একবার দেখা করে যান নইলে পরসু রোববার বিকেলে আমি ওদের কে ড্রপ করে দেব আপনার বাড়িতে। এখন গুড নাইট”, ধিরাজ ফোন রেখে দিল।
 
আমি বেকুবের মতন বসে রইলাম কতক্ষন জানিনা। দিপ্তি এই গোটা উইক এন্ড টা ধিরাজের ভোগের জন্যে নিবেদিত থাকবে ভেবে কিরম যেন লাগছিল। টের পেলাম আমার পুরুষাঙ্গ সবলে মাথা তুলে দাঁড়িয়েছে। দিপ্তির সাথে কি কি করবে ধিরাজ? নিজের বাড়িতে, নিজের শোয়ার ঘরে বাধাহিন ভাবে আমার বউ কে পেয়ে তো ছিরে খাবে শয়তান টা। রতি ক্রিয়ার আসর বসবে এই দুদিন। সঙ্গমে সম্ভোগে নিংড়ে নেবে দিপ্তির শরীর। কতবার ভোগ করবে ওকে? আমাদের মধুচন্দ্রিমা তে আমি যেরকম করে, যতবার করেছিলাম সেইরকম? দিপ্তি কি একিরকম ভাবে নিজেকে উজর করে দেবে? নাকি নির্বিকার পাথরের মতন সব সঝ্য করবে?
 
আমার মাথার হাজার প্রশ্নের জাল ছিন্ন করে মনু আর লাবনী আমার কাছে এসে দাঁড়াল।
 
“তাহলে তুমি ওকে ড্রপ করে দিয়ও। আমার একটু কাজ আছে। পরে কথা হবে”, মনু লাবনী কে আমার জিম্মায় রেখে চলে গেলো।
 
“চলুন, পারকিং টা ওই দিকে”, আমি আড়চোখে লাবনীর দিকে তাকিয়ে হাঁটা লাগালাম। আমার সাথে উনি চখাচুখি করছেন না। মাথা নামিয়ে আমার থেকে একটু দুরত্ব রেখে আসতে লাগলেন।
 
 
 
গাড়িতে আমরা একটাও কথা বললাম না। কেমন একটা অস্বস্তিকর নীরবতা ছিল ভিতরে। জানালার কাচ টা নামিয়ে দিলাম, বাইরের আওয়াজে যদি পরিস্থিতি টা চেঞ্জ হয়। ওনার ফ্ল্যাট এর নিচে গাড়ি দাড় করানোর পর টের পেলাম গলা শুকিয়ে কাঠ।
 
“একটু জল খাব”, লাবনী গাড়ি থেকে নেমে যাওয়ার সময় ওনাকে বললাম।
 
“এসো, ঘরে এসো”, এই প্রথম আমার চোখে চোখ রেখে বললেন উনি।
 
“বাবা আছেন বাড়িতে?”, সিঁড়ি তে উঠতে উঠতে জিজ্ঞাসা করলাম।
 
“নাহ, উনি পরশু ভিলাই গেছেন। সামনের সপ্তাহে ফিরবেন”, দদুল পাছা নিয়ে ধাপ ভাঙ্গতে ভাঙ্গতে বললেন লাবনী, “তোমার দেরি হয়ে গেলো যে। দিপ্তি রুপাই চিন্তা করবে না?”
 
“ওরা এক বন্ধুর বাড়ি ঘুরতে গেছে। কথা হয়ে গেছে। কেউ চিন্তা করবে না”, মনে মনে যা নয় তাই খিস্তি মারলাম ওনাকে। একটু জল খেতে ঘরে ঢুকবো তাতেও আমার দেরি নিয়ে চিন্তা। ওনাকে একটু বিরম্বনায় ফেলব ঠিক করলাম।
 
ঘরে ডাইনিং টেবিল এ বসে সরাসরি তাকিয়ে বললাম, “বাবা জানেন যে আপনি এইসব করেন?”
 
লাবনী মাথা নিচু করে ফেললেন। এর মধ্যেই ভুলে গেছিলেন বোধহয় যে এক ঘণ্টা আগেও ওনাকে আমি কি অবস্থায় দেখেছি। মৃদু স্বরে বললেন “নাহ। তুমি যা ভাবছ সেরকম নয়”
 
“তবে কিরকম? দিপ্তি বা বনি দির কাছে এক্সপ্লেন করবেন নাকি যে আমি কি ভুল ভেবেছি?”, আমি গলার সুর একটু চড়ালাম। দিপ্তি রা দুই বোন। বনি দি দিপ্তির থেকে বছর তিনেকের বড়।
 
“নাহ প্লীজ!! আজকের ঘটনা টা শুধু তোমার আর আমার মধ্যেই থাকবে। প্লীজ প্লীজ প্লীজ”, লাবনী কাতর গলায় অনুরধ করলেন। টেবিলের কাছে এগিয়ে এসে আমার বা হাত টা চেপে ধরলেন।
 
নারী জাতি আমার কাছে এরকম কাতর অনুনয় করলে আমার মাথায় শুধু একটাই চিন্তা ফিরে ফিরে আসে, “আপনার কথা রাখতে পারি তবে টার জন্যে আপনাকে দাম দিতে হবে”।
 
লাবনীর হাতকাটা কালো ব্লাউসএর ফাক দিয়ে সাদা ব্রা এর হাতছানি, কাঁধ থেকে প্রায় খুলে আসা আঁচল, পুরুষ্টু স্তন যুগল আর কোমরের চর্বির ভাঁজ সবই যেন আমাকে প্রবল ভাবে কাছে টানছে। সম্পর্কের বেরাজাল ভুলিয়ে আমার মাথার শয়তান টা জেগে উঠলো।
 
আমি আমার শাশুড়ির ডান হাত টা এক ঝটকায় মুচড়ে পিছমোড়া করে ধরলাম। উনি ককিয়ে উঠে টেবিলের ওপরে হুমড়ি খেয়ে পড়লেন। মুখ দেখে মনে হল খুব চমকে গেছেন। চমক ভেঙ্গে স্বাভাবিক চিন্তা ভাবনার অবকাশ না দিয়ে আমার বা হাত দিয়ে ওনার ডান হাত টা পিছনে ধরে আর আমার ডান হাত দিয়ে ওনার সাজান খোঁপা মুঠি করে ধরে ঠেলে ঠেলে শোয়ার ঘরে গিয়ে ঢুকলাম। দরজা টা পিছনে পা দিয়ে ঠেলে বন্ধ করে দিতে দিতে দেখলাম উলটো দিকের আয়নায় আমাদের প্রতিবিম্ব। আমি যেন নিজেকেই চিনতে পারছিলাম না। লাবনীর বুকের আঁচল মাটিতে গড়াচ্ছে। বিপুল, ভারী স্তন যুগল ব্লাউস, ব্রা এর বাধন ঠেলেগভীর খাঁজ তৈরি করে উপচে বেড়িয়ে আসছে। থলথলে পেট এর চর্বি আর গভীর নাভির খাঁজ সবই যেন মায়াবি লাগছিল। আমি চুল ধরে মাথা টা পিছনে টেনে দিয়ে পুরু ঠোঁট কামড়ানো শুরু করলাম। লাবনী প্রথমে মাথা নাড়িয়ে, শরীর দুলিয়ে বাধা দেওয়ার চেষ্টা করে যাচ্ছিলেন, কিন্তু একটু পরে সেটা ধিরে ধিরে কমে এল। ওনার শরীর আমার গায়ে ঘন হয়ে এসে লাগছিলো। নরম বুকে ইচ্ছে করে বার বার কনুই দিয়ে ধাক্কা দিচ্ছিলাম। ওনার ওপর নিচ দুই ঠোঁট ভালো করে চোষার পর গলার কাছে মুখ নামিয়ে আনলাম।
 
“সঞ্জয় হাত টা ছেড়ে দাও প্লীজ। ব্যাথা লাগছে। আমি বাধা দেবনা”, লাবনী ফিস ফিস করে বললেন আমার কানের কাছে।
 
পিছমোড়া করা হাত টা ছেড়ে দিলেও আমি তখন ওনার গায়ের মাংস টিপে টিপে দেখছি। কসাই যেমন করে দেখে জবাই করার আগে। পাছা, পিঠ, পেটের চর্বি, মোটা মোটা হাত, দশাসই দুধ কোন কিছুই বাদ যাচ্ছিল না। ষাট বছরের প্রবীণার কাম রসে আমি তখন বদ্ধ উন্মাদ। বুকের মাঝখানে ব্লাউস টা একটানে ফালাফালা করে ফেললাম। হেচকা টানে খুলে এল সারি ও। ঘরের মাঝখানে ব্রা আর সায়া পরে আমার শাশুড়ি দুচোখ বন্ধ করে দাড়িয়ে ছিলেন। ব্রা এর হুক তিনটে খুলতেই সেটা ধনুকের মতন ছিটকে সামনে চলে গেলো। সুবিশাল বয়স্ক দুধ দুটো তাদের ডিপ খয়েরি বলয় আর আঙ্গুরের মতন বৃন্ত নিয়ে আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো। সায়ার দড়িতে হাত দিতে কিঞ্চিত বাধা পেলাম লাবনীর কাছ থেকে। যেন ওনার গুদের চুল দেখাতে আপত্তি শুধু। বাকি সব কিছু ঠিক আছে। পাছার বিরাট দাবনা আর মোটা মোটা থাই নিয়ে আমার সামনে নগ্নিতা হলেন তিনি অবশেষে। ঘরের আলো নিভিয়ে টেনে নিলাম ওনাকে আমার কাছে। মনে মনে ধন্যবাদ দিলাম মনু কে এই সুযোগ টা করে দেওয়ার।
 
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#13
পর্ব ১৩ |

 
“রুপাই এর ছুটি হতে তো এখনও ঘণ্টা তিনেক বাকি… চল আমরা একটা মুভি দেখে আসি”, দিপ্তির কনুই এর কাছে হাল্কা টান দিয়ে বলল ধিরাজ।
 
ঠোঁট কামড়ে একটু ভাবল দিপ্তি। সত্যি তো কি করবে ওরা এখন? রুপাই এর ছুটি হয়ে গেলে না হয় ধিরাজ কে ধন্যবাদ বলে বাড়ি চলে যেতে পারতো। কিন্তু আগামি তিন ঘণ্টা তো কিছুই করার নেই। স্কুল এর ওয়েটিং রুম এর বাকি সব গার্জিয়ান এর সামনে বসে থাকার চেয়ে বরং কোন সিনেমা হল এ চলে গেলেই ভালো। সময় টা দ্রুত কেটে যাবে। তারমধ্যে যদি সঞ্জয়ের কাজ হয়ে যায়, ও চলে আসতে পারবে।
 
 
 
“হ্যাঁ, চলুন”, দিপ্তি ঘাড় নেড়ে সায় দিল ধিরাজ এর কথায়। ওরা পারকিং লট এর দিকে হাঁটা লাগাল।
 
একটু দূরে দাড়িয়ে থাকা অনির্বাণ এর মায়ের দিকে তাকিয়ে একটু হাল্কা হেসে হাত নাড়ল দিপ্তি। ভদ্র মহিলা আর কয়েকজন মহিলার সাথে দাঁড়িয়ে ওদের দিকে সন্দেহর চোখে তাকিয়েছিলেন। শুধু উনিই কেন, দিপ্তির সাথে আর যে কজন বাবা মায়ের পরিচয় আছে, আজকে তাদের সবাই যেন একটু আধটু চমকে গেছেন। কানাকানি আর পরনিন্দা পরচর্চার আসরে দিপ্তি যে মুল বিষয় বস্তু হয়ে উঠবে শিগগিরি তা নিয়ে কোন সন্দেহ নেই।
 
আর হবে নাই বা কেন। দিপ্তি চিরকালই একটু খোলামেলা পোশাক পড়ে। সুতি বা সিল্ক এর সাড়ির আড়াল থেকে উঁকি ঝুকি মারা নাভি বা কোমরের ভাজে পুরুষ দের দৃষ্টি আটকে যাওয়া টা উপভোগ করে খুব। অনির্বাণ এর মা বা দিপ্তির অন্য বান্ধবি রা ওকে এই নিয়ে অনেক খোঁচা মারা ঠাট্টা রসিকতা করলেও দিপ্তি ওদের চখেমুখে ঈর্ষার লুকোনো অভিব্যক্তি টা বুঝতে ভুল করত না। ওর শরীরের সরসতা যেন আরও বেশী করে প্রমানিত হত ওদের কথায়। কিন্তু আজকে সঞ্জয় এর সাথে কথা বলার পর দিপ্তির মন ভেঙ্গে গেছিলো। ও মনে মনে ভেবে রেখেছিল যে আজকে বিকেলে কোথাও একটা বাইরে খেতে যেতে বলবে সঞ্জয় কে। সঞ্জয় কে চোখের ইশারায় বোঝাবে আজকে ওর শরীর কতটা ক্ষুদারত। সঞ্জয় নিশ্চয়ই পাগল হয়ে যাবে ওকে পাওয়ার জন্যে। তারপরে বাড়ি ফিরে ওরা উদ্দাম যৌন সঙ্গম করবে, আবার আগেন মতন। মনু আর ওর দলবলের হাতে গন ধর্ষিতা হওয়ার পর সব কিছু স্বাভাবিক হয়ে যাওয়ার শুরু হবে হয়তো আজকের রাত টা। “;.,?”, হা তা বইকি। ওরা চারজনে মিলে তো জোর করেই ভোগ করেছিলো দিপ্তি কে, যে শুধু মাত্র সঞ্জয় এর ছিল চিরকাল। সঞ্জয় এর বোকামির সুযোগ নিয়ে ওরা দিপ্তির নগ্ন শরীর নিয়ে উল্লাস করেছিলো বারবার। ক্লান্ত, অবসন্ন দিপ্তিকে কোলে নিয়ে খেলা করছিলো যেন ওরা। সেই এক রাতে কতবার যে হাত বদল হয়েছিল দিপ্তি তার গুনতি হারিয়ে ফেলেছিল। তবে সবচেয়ে বেসি অবাক হয়েছিল দিপ্তি নিজের শরীর কে নিয়ে। তার আগে মনুর সাথে একক সম্ভগ বা ওই রাতের গন উল্লাস, দিপ্তি বারবার কেঁপে উঠেছে শীৎকারে। মগজের বাধন অমান্য করে যোনি দ্বার বার বার উপচে পড়েছে কাম রসে। ওদের সাথে ওই দুর্ঘটনা গুলো না হলে দিপ্তি হয়তো কোন দিনই জানতে পারতো না অর্গাজম কাকে বলে আর তার পাগল পাগল করা অনুভুতি। কেমন যেন মাদকাসক্ত করে দেয়।
 
যাই হোক, অভিমানিনী দিপ্তি নিজেকে মন খারাপ থেকে বের করে নিজেকে সাজিয়ে তুলেছিল যা দেখলে আশি বছরের বৃদ্ধেরও পুরুষাঙ্গ আকাশ ছোঁবে। একটা খুবই সরু ফিতের স্লিভলেস কালো ব্লাউস আর তার সাথে কালো শিফনের স্বচ্ছ সাড়ি। কোমর আরও একটু দুঃসাহসী হয়ে প্রায় কুঁচকির কাছাকাছি। সুগভির নাভি, পাতলা কাপড়ের তলা থেকে সগরবে নিজের দুরন্ত উপস্থিতি ঘোষণা করছিল। দুধে আলতা গায়ের রঙ কালো পোশাকের আড়াল থেকে যেন ফেটে বেরচ্ছিল। আঁচল টা এক পাল্টা করে নেওয়াতে বুকের খাঁজ ফুলেফেপে বেড়িয়ে পড়ছিল। দিপ্তি গাড়ি তে ওঠার পর, দুচোখ ছানাবড়া করা ধিরাজ বলেছিল, “ইয়উ ওয়ান্ত টু কিল মি রাইট?” উত্তরে দিপ্তি একটু মুচকি হেসেছিল। ওদের চারজনের মধ্যে ধিরাজ এর হাতের আদর টাই সবচেয়ে ভালো লেগেছিল দিপ্তির। ওর প্রতি তাই একটু নরম ভাব ছিল ওর মনে।
 
পোশাক টা স্কানডালাস ছিলই, তার ওপরে স্কুল এ গাড়ি থেকে নামার পর থেকেই ধিরাজ কখনও দিপ্তির হাত ধরে রেখেছে বা কখনও আরও বেশী বারাবারি করে কোমর ছুয়েছে। এর কোনটাই ওখানে উপস্থিত কারোর নজর এরায়নি। টিচার মিট এ প্রিন্সিপ্যাল স্বয়ং হাজির ছিলেন। রুপাই এর ভুয়সি প্রশংসা দিপ্তির বুকের দিকে তাকিয়ে করে গেলেন। লোকটার নির্লজ্জতার সত্যি কোন সিমা নেই। আলাদা করে চেম্বার এ দেখা করতে বলেছিলেন। কি সব নাকি দরকারি হাবিজাবি কারণ আছে। দিপ্তির বুক কেঁপে উথেছিল। নিশ্চয়ই বদ মতলব আছে। চেম্বার এর দরজা বন্ধ করে আবার ওর স্লিলতাহানি করবে হয়তো। কিন্তু এবার ধিরাজ ঢাল হয়ে বাঁচিয়েছিল ওকে। প্রিন্সিপ্যাল কে মুখের ওপরে বলেছিল, “আমাদের কিছু দরকারি কাজ আছে। ইয়উ ক্যান কল হার লেটার”। লোকটার গোমড়া মুখের ওপরে গটগট করে বেড়িয়ে আসতে পেরে দারুন আনন্দ হয়েছিল দিপ্তির। ধিরাজ এর প্রতি সেই কৃতজ্ঞতা বসেই রাজি হয়ে গেছিলো সিনেমার কথায়।
 
দিপ্তির ধারণা ছিল ধিরাজ হয়তো ওকে নিয়ে কোন মাল্টিপ্লেক্স এ যাবে বা নিদেন একটা ভালো সিনেমা থিয়েটার এ। কিন্তু ওরা যেখানে এসে নাম্ল সেটা পার্ক সার্কাসের একটা ঘুপচি গলি তে একটা পুরনো, নোংরা ভিডিও হল। রগরগে হিন্দি ছবির পোস্টার লাগান রয়েছে বিভিন্ন দেওয়ালে। নায়ক বা অন্তরবাস পরিহিতা নায়িকা কাউকেই দিপ্তি চিনতে পারলো না। বেশ বুঝতে পারলো যে একটা একটা বি গ্রেড ছবি। বিয়ের পরে সঞ্জয় মাঝেমধ্যেই এই রকম ছবির ডিভিডি নিয়ে আস্ত। দিপ্তি লক্ষ্য করল ভিডিও হল এর ছোট্ট চত্তর টাতে ও ছাড়া আর কোন মেয়ে নেই। বেসির ভাগ লোকই খুব নিচু স্ট্যান্ডার্ড এর , ময়লা জামাকাপড় পড়া, অথবা স্কুল পালানো বিচ্ছু ছেলের দল। মিনিট পাচেকের মধ্যেই ওরা সকলে সিনেমার পোস্টার ছেড়ে দু চোখ দিয়ে দিপ্তি কে গিলতে লাগলো। সে একটা অদ্ভুত পরিস্থিতি। যেন এই সিনেমার নায়িকা ওই। একটা হাল্কা ভিড় কোন শব্দ না করে ওদের কে ঘিরে দাঁড়িয়ে ছিল। প্রত্যেক টা লোক নিস্পলকে দিপ্তির পায়ের পাতা থেকে মাথার চুল অবধি দেখে যাচ্ছে। দিপ্তির বেশ ভয় করতে লাগলো। ধিরাজ এর হাত টা জড়িয়ে ধরল ও।
 
“আমরা এখানে কেন এলাম? লোকগুলো ভালো না”, অস্ফুটে জিজ্ঞাসা করল ও ধিরাজ কে।
 
“আরে ধুর, ওরা সব কাউন্তার খোলার জন্যে অপেক্ষা করছে। আমার এক বন্ধু সিনেমা প্রদিউস করে। এটা ওরই। তাই ভাবলাম একবার দেখে যাই। অনেক দিন ধরেই বলছে। মাত্র দু ঘণ্টার। ভালো না লাগ্লে মাঝখানে বেড়িয়ে যাবো”।
 
কাউন্তার টা একটা ছোট্ট খুপচি আর তাতে মরচে ধরা গ্রিল। লোকটা কেমন একটা বিস্ফারিত চোখে উঁকিঝুঁকি মেরে দিপ্তির দিকে তাকাল কিছুক্ষন। ধিরাজ কে জিগাসাই করে ফেলল, “কোথায় পেলেন এমন মাল? শালা এ চত্তরে এমন জিনিস জম্মে দেখিনি”।
 
দিপ্তির কান লাল হয়ে গেলো। ওকে নিশ্চয়ই বেশ্যা ভেবেছে। এখানে যেসব মেয়ে রা আসে তারা মনে হয় সেরকমি। দু একজন লোক কে দেখল মেয়ে নিয়ে ঢুকতে। মেয়েগুলর সাজগোজ আর হাবভাব দেখে মনে হল পয়সা নিয়ে শরীর দেয় ওরা। ধিরাজ ব্যাল্কনির টিকিট কাটল।
 
ধিরাজ এর হাত শক্ত করে ধরে অন্ধকার সিঁড়ি দিয়ে ওপরে ওঠার সময় দিপ্তি অনুভব করল কয়েকটা হাত ওর নিতম্ব টিপে টিপে দিল। একেবারে শেষ রো তে কোণার দিকের দুটো সিট এ বসলো ওরা। বেসির ভাগ লোকই নীচতলায় বসেছে। ব্যাল্কনি তে শুধু কয়েকটা স্কুল পালানো ছেলে আর ওদের রো তেই মাঝামাঝি একটা একটা লুঙ্গি পড়া রোগা প্যাংলা মতন লোক। ভিডিও হল এর তিমতিমে লাইট টা নিভে যেতেই হই হল্লা সিটি পড়া শুরু হল আর দিপ্তি অনুভব করল ধিরাজ এর হাত ওর থাই এর ওপরে। সাড়ির ওপরে দিয়েই টিপে টিপে ধরছিল মাংস। নাম দেখান শুরু হওয়ার একটু পরেই সেই হাত টা দিপ্তির কাধের ওপর দিয়ে গিয়ে ওকে ধিরাজের আরও কাছে টেনে আনল। হাতের খোলা জায়গা গুলো খাবলে খাবলে ধরছিল ধিরাজ। দিপ্তি বুখতে পারলো সিনেমা দেখা টা একটা অজুহাত মাত্র। ধিরাজ আসলে ওকে ছুয়ে দেখতে চায় এই সুযোগে। ধিরাজ বা হাত দিয়ে দিপ্তির মুখ টা ওর দিকে ঘুরিয়ে নিল। দিপ্তি বাধা দেওয়ার আগেই ওর নিচের ঠোঁট ধিরাজ এর মুখের ভিতরে চলে গেলো। ওর শক্ত হাতে চোয়াল বাধা পড়া থাকায় দিপ্তি মুখ নাড়াতে পারছিল না। ধিরাজ নির্বিচারে দিপ্তির ঠোঁট থেকে ভালবাসা কুরে কুরে খেতে লাগলো। কতক্ষন ওরা এভাবে চুম্বনরত ছিল দিপ্তির খেয়াল ছিল না। কিন্তু ও বুঝতে পারছিল ধিরজা একজন দুর্দান্ত কিসার। যেরকম অবলিলায় দিপ্তির দুই ঠোঁট চুষে, মুখের গভীরে জিভের লড়াই করছিলো তাতে ওর শরীর সাড়া না দিয়ে পারছিল না। দুই থাই এর মাঝে গোপন দরজায় উথাল পাতাল শুরু হয়ে গেছিলো দিপ্তির। ধিরাজ ওকে ছেড়ে দেওয়ার পর সোজা হয়ে বসলো ও। ভিতরে ভিতরে মনে হচ্ছিল যেনআরও কিচ্ছুক্ষন চললে ভালো হত। ওদের দু তিনটে রো আগে বসা ছেলে গুলো মাঝে মধ্যেই ঘুরে ফিরে তাকাচ্ছিল ওদের দিকে। যেন সিনেমা টা এদিকেই হচ্ছে। দিপ্তি বা দিকে তাকাতে প্যাংলা লোকটার সাথে চখাচুখি হল। দিপ্তি একটু চমকেই গেলো। লোকটা দুটো সিট এগিয়ে এসেছে ওদের দিকে।
 
সিনেমা তে মাথামুন্দু কি হচ্ছিল দিপ্তির মাথায় ঢুকছিল না। একটু পরেই রগ রগে সেক্স সিন চালু হতেই সামনের ছেলে গুলো তাতে মশগুল হয়ে গেলো। ধিরাজ এর হাত এবার ওর বা হাতের বগলের ফাক দিয়ে ঢুকে বাম স্তন টাকে টিপে টিপে ধরতে শুরু করল ব্লাউসের ওপর দিয়েই। দিপ্তি যেন ওর গায়ের সাথে লেপটে গেছে। ওর ঘন নিঃশ্বাস পরছিল দিপ্তির ঘাড়ে। দিপ্তি ওর কাধের ওপরে নিজের মাথা টা এলিয়ে দিল। বাধা দিয়ে কোন লাভ নেই। নরম বুকে ধিরাজের নিপীড়ন ওর ভালই লাগছিলো। দিপ্তির বা হাতে আর একটা নুতুন হাতের ছোঁয়া পেয়ে ও চমকে উঠলো। ওই রোগা কালো লোকটা ওর পাসের সিট এ এসে বসেছে। ওর দিকে ঘুরে বসে দিপ্তির হাতে আর কাঁধে হাত বোলাচ্ছে।
 
“ওই লোকটা কি করছে দেখুন। চলুন আমরা চলে যাই এখান থেকে”, দিপ্তি ধিরাজ কে অনুরোধ করল।
 
ধিরাজ একবার ঝুকে ওই লোকটার দিকে তাকাল। দিপ্তি আশা করেছিলো যে ধিরাজ হয়তো ওই লোক টাকে কিছু বলবে বা এখান থেকে চলে যাবে। কিন্তু ও চমকে গেলো দেখে যে ধিরাজ ওই লোকটার দিকে তাকিয়ে মুচকি হাসল। তারপরে দিপ্তির বুক থেকে আচলের আবরন টা টেনে কোমরের ওপরে নামিয়ে দিল। দিপ্তি প্রচণ্ড আতঙ্কে দুহাত বুকের ওপরে জড় করে আনল। এই নোংরা ভিডিও হল এ নিজেকে বিবস্ত্র হতে দিতে চায়না ও। ধিরাজ ওর ডান হাত টা টেনে ওর বুকের সামনে থেকে সরিয়ে দিল জোর করে। দিপ্তির বা পাসের লোকটাও ওর বা হাতে টেনে নিল বুকের ওপর থেকে। দিপ্তি বেশী লড়াই করতে পারলো না। ও ভয় পাচ্ছিল ঝটাপটির আওয়াজে আরও কারোর দৃষ্টি আকর্ষণ না হয়। লুঙ্গি পড়া লোকটা ওদের মাঝ খানের হাতল টা ওপরে তুলে দিয়ে ওর আরও কাছে এসে বসলো। নাক দিয়ে ওর বগলের কাছে গন্ধ শুঁকতে শুঁকতে দিপ্তির বা স্তন আঁকড়ে ধরল। লোকটা নিজের ভাগ্য কেও বিশ্বাস করতে পারছিল না বোধহয়। আজ কার মুখ দেখে উঠেছিল যে এরকম ভদ্র বাড়ির ডাঁসা বউ এর বুক টিপতে পারবে। ধিরাজ নিজে টেপা বন্ধ করে ওই লোকটার আকুলি বিকুলি উপভোগ করছিলো। ও সিট এর হাতল ওপরে তুলে দিয়ে দিপ্তি কে কোলের ওপরে কাত করে শুইয়ে দিল। দিপ্তির গলা শুকিয়ে কাঠ হয়ে গেছিলো। কাউকে কোনরকম বাধা দেওয়ার ইচ্ছে বা শক্তি কোনটাই ওর ছিল না। রোগা লোকটা ওর দুটো পা ওর কোলে তুলে নিল। দিপ্তি তখন তিনটে চেয়ার মিলে চিত হয়ে শুয়ে আছে, ধিরাজ এর কোলে ওর মাথা আর ওই লোকটার কোলে কোমর আর পা। ধিরাজ ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। ভালো লাগছিলো দিপ্তির। পান জরদা খাওয়া খসখসে জিভ টা এবার ওর নাভির গভীরতা মাপার চেষ্টা করছিলো। দুহাত দিয়ে মুঠো করে করে ধরছিল ফিনফিনে পাতলা ব্লাউসের ওপরে দিয়ে নরম স্তন যুগল। নিজেকে ছেড়ে দিল দিপ্তি, যেন এই শরীরের ওপরে ওর আর কোন মায়া বা বাধন নেই। ওরা যে যা পারে করে নিক। এই রকমি অনুভুতি হয়েছিল ওর এর আগে, সেই গন সম্ভোগের দিন। দু চোখ বন্ধ করে ধিরাজ এর মাথা টা দুহাতে টেনে আনল নিজের মুখের ওপরে। নিবিড় চুম্বনে ভুলে যেতে চাইল বাকি শরীরের ওপরে আগুন্তুকের হানাদারি।
 
রোগা লোকটা যেন উন্মাদ হয়ে গেছিলো কামে। দিপ্তির শরীর কে কিভাবে উপভোগ করবে ভেবে পাচ্ছিল না। নাভি টাকে জিভ দিয়ে চেটে চুষে খাওয়ার পরে পেটের ভাঁজ, মাজা র কাছে কুঁচকির শুরুতে চুমুর পর চুমুর খেতে লাগলো। দুহাত দিয়ে নরম টলটলে দুধ গুলো তিপেও যেন পোষাচ্ছিল না। হটাত খেয়াল হল ও আর একা নেই। সামনের সিট এ বসা স্কুল এর জামা কাপড় পড়া তিনটে ছেলে ওদের সিট ছেড়ে উঠে এসে নিঃশব্দে হুমড়ি খেয়ে হাত বাড়াচ্ছে। অরাও ভাগ চায় দিপ্তির বুক আর পেটের। ওদের একজন সাহস করে হাত ঢুকিয়ে দিল দিপ্তির ব্লাউসের ভিতরে, ডান স্তনে। জীবনে পরিপক্কতার প্রথম স্বাদ পেলো দিপ্তির বৃন্ত দুই আঙ্গুলের মাঝে টিপে টিপে ধরে। রোগা লোকটা এই নতুন প্রতিযোগী দের সাথে পেরে উঠলো না দিপ্তির বুকের অধিকারের লড়াই এ। কিছুক্ষন চুপ করে বসে এই কিশোর দের কৈশোর হানি দেখার পরে নতুন উত্তেজনের সঞ্চার হল ওর মনে। দিপ্তির পায়ের কাছে হাঁটু গেঁড়ে বসে সাড়ি আর সায়া তুলে তার ভিতরে সেধিয়ে দিল নিজেকে। লিকলিকে রোগা শরীর টা বাধা হিন ভাবে পউছে গেলো দিপ্তির শরীরের রসে সিক্ত কালো প্যানটির কাছে। ওটা ধরে কিছুক্ষন বৃথা টানাটানি করার পর দিপ্তি নিজের থেকেই কোমর একটু উঁচিয়ে ওকে সুযোগ করে দিল নগ্ন করার। চষি আম খাওয়ার মতন করে লোকটা গুদের পাপড়ি থেকে চুষে চুষে খেতে লাগলো দিপ্তির কাম রস।
 
দু ঘণ্টার সিনেমা টা যখন শেষ হল যখন দিপ্তি প্রায় বিবস্ত্র। রোগা লোকটা সেই যে সায়ার ভিতরে ঢুকে ওর গুড খাওয়া শুরু করেছিলো সে আর বেরয়নি। স্কুল পালানো বাচ্চা ছেলে গুলো ওর বুক পেট পাছা টিপে টিপে দেখার পর ডান দিকের স্তন টা বের করে এনেছিল ব্লাউস আর ব্রা এর বাধন থেকে। বাধ্য ছেলের মতন একে একে এসে চুষে খেয়েছিল ওর বুক। বুকের দুধ খাওয়ানোর মতন মমতাময় মায়ায় ওদের মাথার চুলে বিলি কেটে দিয়েছিল দিপ্তি। দিপ্তির পারমিশন নিয়ে ওর ঠোঁটে চুমুও খেয়ে ছিল ওরা। শিশুর উৎসাহে দিপ্তি কে ওরা ওদের বুকের সাথে জাপ্তে জাপ্তে ধরছিল বার বার।
 
সিনেমা শেষের নাম দেখানোর সময় ওদের কে সরিয়ে উঠে বসে নিজের জামা কাপড় ঠিক করে নিল দিপ্তি। গাড়িতে উঠে স্টার্ট করার আগে দিপ্তির ঠোঁটে একটা গভীর চুমু খেয়ে ধিরাজ বলল, “এই উইক এন্ড টা আমার সাথে কাটাবে প্লীজ? তোমাকে রানি করে রাখবো”।
 
বোতাম ছেঁড়া ব্লাউস টাকে বা হাতে বুকের কাছে টেনে ধরে রেখে দিপ্তি মোবাইল টা চেক করল। সঞ্জয় এর কোন মিসড কল নেই। একটা হাল্কা দীর্ঘ নিঃশ্বাস ফেলে ধিরাজ এর দিকে মুখ তুলে তাকাল। ওর কাচা পাকা চুল গুলো এলোমেলো হয়ে পড়েছে কপালে। হাত বাড়িয়ে সেগুলো ঠিক করে দিয়ে দিপ্তি সম্মতি দিল। দুরুদুরু বুকে ভাবছিল একন অজানা পথে পা দিচ্ছে ও। তবে আজকে ওর ইচ্ছে করছে এই পথে চলতে, কেউ জোর করছে না। আশা করল হয়তো সঞ্জয় কে বুঝিয়ে বলতে পারবে পরে।
Like Reply
#14
পর্ব ১৪

“রুপাই, শুয়ে পড়ো এবার। অনেক রাত হয়ে গেছে”, পেল্লাই বিয়াল্লিশ ইঞ্চি ফ্ল্যাট স্ক্রিন টিভির সামনে জয় সটীক নিয়ে ব্যাস্ত ছেলের দিকে তাকিয়ে বলল দীপ্তি। সবে সাড়ে আট টা বাজে। বাড়িতে রুপাই এত তাড়াতাড়ি ঘুমায় না। কিন্তু আজ রাতে ধিরাজ এর এই প্রকাণ্ড প্রাসাদ প্রমান বাড়িতে ওকে তাড়াতাড়ি বিছানা তে নিয়ে যেতে চাইছিল দীপ্তি। উলটো দিকে সোফায় ধিরাজ একটা সিল্ক এর পাঞ্জাবি আর বারমুডা পরে পেগ সাজাচ্ছিল। দীপ্তির সাথে একবার চোখাচুখি হল। ওর বুক টা ধড়াস করে উঠলো যেন। ধিরাজ যেন একটা ক্ষুদারত সিংহের মতন অধীর আগ্রহে অপেক্ষা করছে। ওর চোখ দীপ্তির মুখ বুক হয়ে পায়ের ওপরে আটকে গেলো। দীপ্তি গায়ের ফিনফিনে পাতলা হাউস কোট টা দিয়ে গা ঢাকার চেষ্টা করল। ভিতরের স্বচ্ছ নাইটি টা হাঁটুর বেশ কিছুটা ওপরেই শেষ হয়ে গেছে। ওপরের হাত কাটা হাউস কোট এ কোন ফিতে নেই আটকানোর। দুহাতে বুকের কাছে চেপে ধরে থাকতে হচ্ছে। যদিও ভিতরে অন্তর্বাস পরে আছে, ধিরাজ এর দৃষ্টির সামনে নিজেকে কেমন নগ্নিতা মনে হচ্ছে দীপ্তির। ধিরাজ ওর দিকে পেগ টা এগিয়ে দিল। গ্লাস টা নেওয়ার সময় ইচ্ছে করে দীপ্তির হাত টা কিছুক্ষন ধরে থাকল। ওর শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। এভাবে একা পর পুরুষের বাড়িতে এরকম স্বল্পবাসে নিজেকে কোনদিন কল্পনাও করেনি ও। কিন্তু সেরকম আরও অনেক কিছুই তো এর আগে ভাবেনি যে করতে হবে। ধিরাজ এর দিক থেকে মুখ ঘুড়িয়ে টিভি র পর্দায় ভিডিও গেম এর চরিত্র গুলোর লাফালাফি র দিকে নজর দিল দীপ্তি। শরীরের আনচান টা যেন ধিরাজ এর কাছে ধরা না পরে যায়।
 
রুপাই কে স্কুল থেকে তোলার সময় ও ঘ্যান ঘ্যান করছিল, “বাবা কোথায়! বাবা র কাছে যাবো!”। দীপ্তির কাছে কোন উত্তর ছিলনা। সঞ্জয় এর সাথে কখন দেখা হবে ও জানে না। ওকে কি করে ভোলাবে কিছু বুঝতে পারছিল না। পাতলা শাড়ির আঁচল দিয়ে গা টা ভালো করে ঢেকে রুপাই এর সামনে হাঁটু গেঁড়ে বসে ওকে শান্ত করার চেষ্টা করছিল। ওর বিস্ত্রস্ত বসন, ছেঁড়া ব্লাউসে উন্মোচিত প্রায় স্তনসন্ধি, এলোমেলো চুল, পাশের অচেনা পুরুষ আর রুপাই এর কান্না সব কিছুই যে অন্যান্য অভিভাবক দের কৌতূহল বাড়িয়ে দিচ্ছিল তাতে ওর আর সন্দেহ ছিল না। ধিরাজ ব্যাপার টা বুঝে ওকে সাহায্য করতে এগিয়ে এসেছিল। অদ্ভুত দক্ষতায় রুপাই এর সাথে খুব সহজেই বন্ধুত্ব করে ফেলেছিল ও। ওর বাড়িতে অঢেল ভিডিও গেম আর কার্টুন এর সিডি র প্রলোভন উপেক্ষা করা রুপাই এর সাধ্য ছিল না। ধিরাজ এর সাথে বাকি রাস্তা টা বিভিন্ন আষাঢ়ে গল্প করে দিব্বি কাটিয়ে দিল। গাড়ির জানালার কাঁচে মাথা হেলান দিয়ে ক্লান্ত দীপ্তি ভাবছিল, যদি সঞ্জয় ও এরকম সময় দিত রুপাই এর সাথে! যদি সেদিনের হটকারী রাগে মনু র সাথে গণ্ডগোলে জড়িয়ে না পড়তো তাহলে ওদের জীবন টা কিরকম হতো? জটিল জীবনের আঁকিবুঁকি তে ধিরাজ ওর ধর্ষক না হয়ে যদি না সঞ্জয় এর বন্ধু হিসেবে প্রথম পরিচয় করত?
 
দীপ্তির ভাবনা হয়তো আকাশ পাতাল একাকার করে চলতেই থাকতো অনন্তকাল, কিন্তু পথ টা যেন খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেলো। সেক্টর ২ তে ধিরাজ এর দোতলা বাড়ির সামনে গেট টা দারওয়ান এসে খুলে দিল। একটা ছোট্ট দীর্ঘশ্বাস ফেলে সোজা হয়ে বসেছিল দীপ্তি। কলকাতা শহরে এরকম বাড়ি ও আগে কখনও দেখেনি। বাইরে টা সাদা মারবেল আর দেওয়াল জোড়া কালো কাচের ক্ল্যাডিং। দীপ্তির গায়ে হাত পায়ে খুব ব্যাথা হয়েছিল সিনেমা হল এর উঁচুনিচু চেয়ারে শুয়ে থেকে। বিশেষ করে কোমরের কাছ টা। ওই রোগা মতন লোক টার পুরো অত্যাচার টা সইতে হয়েছে তো। কেমন যেন স্বপ্ন মনে হল দীপ্তির। সত্যি এরকম হয়েছে? আজকে মাত্র দু ঘণ্টা আগে এতগুল অজানা অচেনা হাত ওর শরীরের গোপন অঙ্গ গুলোকে এরকম নেড়ে ঘেঁটে দেখেছে? আর ওই বাচ্চা বাচ্চা ছেলে গুলো? কত আর বয়স হবে? বড়জোর ক্লাস নাইন টেন এ পড়ে। দীপ্তির বুকের বোঁটা কিরকম পাগলের মতন চুষছিল। অনভিজ্ঞ ভাবে ঠোঁট খাওয়ার সময় খালি কামড়ে কামড়ে দিচ্ছিল নিচের ঠোঁট টা। গাড়ির দরজা খুলে বেরতে বেরতে দীপ্তির যোনি হটাত কাম রসে ভিজে গেলো।
 
ওদের কে গাড়ি থেকে নামতে দেখে একজন বছর পঞ্চাশের মোটা কালো ফ্রেমের চশমা পড়া ভদ্রলোক এগিয়ে এলেন। ধিরাজ আলাপ করিয়ে দিল, “প্রবাল, আমার সেক্রেটারি”। প্রবাল একটু কৌতূহলী চোখে দিপ্তিকে অপাঙ্গে দেখার পর হাসি মুখে হাত বাড়িয়ে অভ্যর্থনা করল। দীপ্তি আন্দাজ করার চেষ্টা করল, ধিরাজ কি মাঝে মধ্যেই ওর মতন কাউকে না কাউকে নিয়ে আসে নাকি বাড়িতে?
 
“আপনার ফ্যামিলি?”, বাড়িতে ঢোকার আগে জিজ্ঞাসা করল দীপ্তি। ভিতরে ড্রয়িং রুমে এক মহিলার অবয়ব লক্ষ্য করেছিলো ও। ধিরাজ কি ওর স্ত্রীর সামনেই দীপ্তি কে নিয়ে যাবে নাকি বাড়িতে?
 
“ডিভোর্সড! আমি ওপেন ম্যারেজ এ বিশ্বাস করি। ও নিতে পারেনি”, ধিরাজ সংক্ষিপ্ত উত্তর দিয়েছিল, “এক ছেলে, ও মার কাছেই থাকে”।
 
ড্রয়িং রুমে ঢোকার পর মহিলা টিকে ভালো করে দেখতে পেয়েছিল দীপ্তি। বয়স মোটামুটি মাঝ চল্লিশ। বেশ ভারী শরীর। গায়ের ব্লাউস টা বেশ টাইট হয়ে বসে ছিল কাধের কাছে। সৌষ্ঠব হিন পেট অনেকটাই বেড়িয়ে আছে আচলের পাশ দিয়ে।
 
“আমি ঝর্না”, মহিলা এক গাল হেসে দীপ্তির কাছে এগিয়ে এসে বলেছিল, “ওমা কি মিষ্টি দেখতে তোমায়! একদম লক্ষ্মী ঠাকুর”।
 
আলাপচারিতায় দীপ্তি বুঝেছিল, ঝর্না প্রবালের স্ত্রী। ওরা এই বাড়িতেই নীচতলায় থাকে। ওদের এক ছেলে আর এক মেয়ে। ছেলে বড় আর রুপাই এর বয়সী। কিছুক্ষনের মধ্যেই ওরা দুজন হইহই করে খেলা শুরু করল। আলাপী ঝর্না দীপ্তি কে ওর ঘরে নিয়ে গিয়ে ছোট মেয়ের সাথে পরিচয় করিয়ে দিল। মেয়েটার গায়ের রঙ আর মুখশ্রীর সাথে দীপ্তি বরং ধিরাজ এর বেশ মিল পেলো। নারী শরীরের প্রতি প্রবল ভাবে আসক্ত ধিরাজ তার মানে নিশ্চয়ই কোন রকম বাছ বিচার করেনা। ওর আসক্তি টা হয়তো পরস্ত্রীর প্রতিই একটু বেশী।
 
“ধিরাজ বাবুর মতন লোক হয়না। উনি আমাদের কে ওনার নিজের ফ্যামিলির মতন করেই রেখেছেন”, ঝর্না হয়তো দীপ্তির মুখের ভাব আন্দাজ করতে পেরেছিল। ভদ্রমহিলা খুব মিশুকে হলেও দীপ্তির খুব একটা ভালো লাগছিলো না ওর সংগ। কেমন যেন একটা গায়ে পড়া ভাব। তবে আশ্চর্য লাগছিলো দীপ্তির, এরা সবাই যেন জানত যে আজকে ও আসবে এই বাড়িতে। কেমন যেন একটা সাজান গুছান ভাব। দীপ্তির প্রতি ওদের হাবভাব অনেক টা যেন ও ধিরাজ এর ফিয়ান্সে। ঝর্না তো কথায় কথায় একবার বলেই ফেলল, “এ বাড়িতে অনেক দিন পর এরকম লক্ষ্মীমন্ত মেয়ে এলো। ধিরাজ বাবুর পছন্দ আছে”। দোতলার পুব দিকের ঘরটা দেখিয়ে ঝর্না বলেছিল, “এটা ধিরাজ বাবুর ঘর। তুমি এখানেই কাপড় চোপড় ছেড়ে নাও। তোমার জামা কাপড় পাঠিয়ে দিচ্ছি”। গোটা দুনিয়া যেন আজ ষড়যন্ত্র করছে বলে মনে হল দীপ্তির। ধিরাজ এর বেড রুমই যে ওর আগামি দু দিনের আস্তানা হতে চলেছে সেটা এরকম নির্লজ্জ ভাবে ওর সামনে প্রকাশিত হবে ভাবেনি। লোকটা চক্ষু লজ্জার জন্যে হলেও ওর আর রুপাই এর জন্যে আলাদা ঘর রাখতে পারতো!
 
“আর রুপাই?”, শুকনো গলায় জিজ্ঞাসা করেছিলো দীপ্তি।
 
“আরে বাবা দুদিন নাহয় তোমার ছেলে একটু আমার কাছেই থাকবে। এত ঢঙ্গ কোরনাত এখন যাও। আমি পাঠিয়ে দিচ্ছি কাপড়”, দীপ্তি কে আলত ঠ্যালা দিয়ে ঘরে ঢুকিয়ে চলে গেছিল ঝর্না।
 
ডিম লাইট জ্বলা ঘরটাতে ঠোকর খেতে খেতে কোন মতে বাথরুমের দরজা খুজে পেয়েছিল দীপ্তি। শাওয়ার এর জলে সুগন্ধি সাবানে নিজেকে রগ্রে রগ্রে বিকেলের সঙ্গম রস গা থেকে ধুয়ে ফেলেছিল ও। নাকি নিজেকে প্রস্তুত করছিলো আসু বাসর রাতের জন্যে?
 
“আমি ওদের কে নিয়ে যাচ্ছি”, ঝর্নার কথায় চিন্তার জাল ছিঁড়ে বাস্তবে চলে এলো দীপ্তি। দীপ্তির দিকে চেয়ে কেমন একটা মিচকে হাসি দিল। ওর চোখ আবার দীপ্তির পা থেকে মাথা পর্যন্ত মেপে নিল কয়েক বার। মেয়ে টা সারাক্ষন কাজ করে যাচ্ছে। ওদের সকলের জন্যে রান্না করে, টেবিল গুছিয়ে, বাচ্চা গুলোকে খাইয়ে নিজের ঘরে গেছিলো একটু আগে। ও আর প্রবালের সামনে দীপ্তি নিজের পোষাকে খুব অস্বস্তি বোধ করছিল। খাওয়ার সময় প্রবাল ওর চশমার মোটা কাঁচের ভিতর দিয়ে এক নাগারে দীপ্তির বুকের দিকে তাকিয়ে ছিল। ও নিজেকে কিভাবে আর কথায় লুকবে বুঝতে পারছিল না। এর চেয়ে ধিরাজ এর নজর অনেক ভালো। অ্যাট লিস্ট দীপ্তি ওর সব চেয়ে বাজে রূপ টা দেখেছে। মাঝে মধ্যেই দীপ্তির নিজেকে খুব অসহায় লাগছিলো আর সঞ্জয় কে প্রচণ্ড মিস করছিল। ও যে এখানে আছে সেটা কি সঞ্জয় জানে? ওর মোবাইল যে কোথায় আছে মনে নেই। এদের সামনে ওকে কল ও করা যাচ্ছে না। এর আগের বার দীপ্তির মনে এটুকু সাহস ছিল যে সঞ্জয় ওর কাছেই আছে। আজ যে ও একেবারে একা।
 
রুপাই অনিচ্ছা সত্বেও খেলা বন্ধ করে দীপ্তি কে গুড নাইট কিস করে ঝর্না আর ওর ছেলে র সাথে চলে গেলো। ওদের ঘরে দরজা বন্ধ করার আওয়াজ টাও যেন দীপ্তির বুকে প্রতিধ্বনি তুলল। হাতের মদের গ্লাস এক নিঃশ্বাসে শেষ করে দীপ্তি ধিরাজ এর দিকে বাড়িয়ে দিল। আরও এক পেগ চায় ও। শরীরের আনচান ব্যাপার টা আরও অনেক বেড়ে গেছে। ধিরাজ এর শয্যা সঙ্গিনী হওয়ার আগে চেতনার পাপ বোধ দূর করতে চায় ও।
 
কিন্তু ধিরাজ এর মনের ভাবনা ছিল অন্যরকম। মাদকাসক্ত দীপ্তির নিঃসাড় শরীর ভোগ করতে চায়না ও। ওকে ও একান্ত নিজের করে পেতে চায় ওর প্রেয়সী বা স্ত্রীর মতন। ও চায় দীপ্তি নিজের থেকে সব কিছু উজোর করে দিক ওর কাছে। জোর করে এই শরীর আগেও ভোগ করেছে ও আর ভবিষ্যতেও যত বার খুশী করতে পারবে। কিন্তু আজকে নয়। দীপ্তির হাত থেকে গ্লাস সরিয়ে রেখে ওর পাসে এসে বসল। ওর গায়ের আতরের গন্ধে দীপ্তির কেমন যেন মাদকিয় লাগছিল। ওর কাধের ওপর দিয়ে হাত টা দিয়ে ওকে জড়িয়ে ধরল ধিরাজ। হাউস কোট এর আড়াল থেকে দীপ্তির ডান পা টেনে বের করে নিজের বা পায়ের ওপর দিয়ে নিল। নাইটি টা আরও একটু উঠে গিয়ে মখমল থাই এর অনেক টা বেড়িয়ে পড়লো দীপ্তির। সেটাকে ঢাকার আর কোন বৃথা চেষ্টা না করে নিজেকে এলিয়ে দিল ও। ধিরাজ ওর কাঁধে নাক ঘষে ঘষে হাউস কোট টা ডান কাঁধ থেকে ঠেলে নামাল। সরু নাইটির ফিতে টা দাঁত দিয়ে টেনে খুলে দিল ডান কাঁধ থেকে। ওর হাত দীপ্তির খোলা থাই এ খেলা করে বেড়াচ্ছে। কখনও কখনও আঙ্গুল গুলো পউছে যাচ্ছে ওর কুঁচকি অব্ধিও। দীপ্তির শরীরে যেন আগুন জ্বলছে। ও ভুলেই গেছে যে ও সঞ্জয় এর স্ত্রী, রুপাই এর মা। যোধপুর পার্কের বাড়িতে ওর সাজানো সংসার। নিজের দেহ কে নিত্য নতুন আগন্তুকের কাছে আবিস্কারের জন্যে তুলে ধরার মধ্যে যে এত যৌনতা আছে সেটা না করলে বোঝা যায়না। সমাজের সব নিয়ম কানুন বাধা নিষেধ ঠুনকো বলে মনে হয়। দেহের পবিত্রতা শেখানো বুলির মতন মাথার ভিতরে ঘুরতে থাকলেও শরীর তা মানতে চায়না। সে আরও বেশী করে পেতে চায়।
 
ধিরাজ এর হাত দীপ্তির প্যানটি ধরে টেনে নামাতে চাইছিল। দীপ্তি কোমর তা একটু উচু করে ওকে সাহায্য করে ফিসফিসিয়ে বলল, “ঘরে নিয়ে যাবে প্লিজ? এখানে সবাই শুনতে পাড়বে”।
 
ধিরাজ ওর গা থেকে হাউস কোট টা পেয়াজের খোসা ছাড়ানোর মতো করে অনায়াসে খুলে ওকে দুহাতে পাঁজাকোলা করে তুলে নিল। দীপ্তির নাইটি পেট অবধি উঠে এসে ওর নগ্ন যোনি দ্বার ধিরাজ এর সামনে উন্মুক্ত করে দিল। ওকে ওইভাবে তুলে নিয়ে যেতে যেতেই ধিরাজ মাথা টা একটু ঝুঁকিয়ে দাঁত দিয়ে দীপ্তির বা কাধের ফিতে টাও খুলে দিল। কালো ব্রা এর ওপরে পাতলা রাত পোশাক টা এক টুকরো কাপড়ের মতো করে ঝুলতে লাগলো।
 
দীপ্তি কে নিজের খাটে বসিয়ে সেই একটু কাপড়ও ওর গা থেকে খুলে নিল ধিরাজ। দীপ্তির দেহে ব্রেসিয়ার আর গলার মঙ্গলসুত্র ছাড়া আর কোন সুতো রইল না। ধিরাজ দীপ্তির বুকের গভীর খাজে নাক গুঁজে বেশ খানিক্ষন গন্ধ নেওয়ার পর গলা থেকে মঙ্গলসুত্র টাও খুলে পাশের টেবিল এ রেখে দিল। দীপ্তির শরীরে ওর বিবাহের কোন প্রমান ও রাখতে চায়না। আগের দিনের গন ধর্ষক আজকে হটাত নিজের অধিকার নিয়ে আগ্রাসী হয়ে উঠেছে। দীপ্তি ব্যাপারটা বুঝতে পারলো। নিজের থেকে হাতের বিয়ের আংটি খুলে হার এর পাশেই রেখে দিল। মাথার সিদুর চান করার সময়েই অনেক টা উঠে গেছিলো। আংটি খোলার সাথে সাথে ও সম্পূর্ণ ভাবে যেন পাপ বোধ থেকে মুক্ত হল। ধিরাজ এর নরম বিছানায় নিজেকে এলিয়ে দিয়ে মাথা থেকে সমস্ত চিন্তা ভাবনা দূর করে দিল দীপ্তি। এখন ও কারোর একার নয়, ওর শরীর যে ছোঁবে তার।
 
ধিরাজ এর ঠোঁট আর জিভ ওর যোনি তে একটা পাগল করা অনুভুতি তৈরি করছে। বুঝতে পারল গুদের ভিতরে দেহরস স্রোত এর মতন বইছে। একটা ফোন এর আওয়াজ এলো। ধিরাজ খাওয়া বন্ধ করে কথা বলছিল মৃদু স্বরে। কথার ধরন শুনে মনে হচ্ছিল সঞ্জয়ের সাথে বলছে। যাক তাহলে ও জেনে গেলো যে দীপ্তি আর রুপাই এখানে আছে। শেষ টুকু দুশ্চিন্তাও মিলিয়ে গেলো দীপ্তির মন থেকে। হাত বাড়িয়ে ধিরাজ এর মাথা টা আরও জোরে চেপে ধরল নিজের গুদে।
 
 
 
ক্ষিপ্ত পশুর মতন ধিরাজ ওর দু পা ঠেলে ফাঁকা করে নির্বিচারে জিভ দিয়ে ছোবল দিতে লাগলো যোনির গভীরে। চেটে চুষে খেতে লাগলো যোনি রস। কামড়াতে লাগলো গুদের পাপড়ি। পাউরুতির মতন ফোলা ফোলা গুদের মাংসে ওর দাতের দাগ বসে যেতে লাগলো। দীপ্তির থাই, কুঁচকি নিম্নাগের সব কিছু ভিজে চপ চপে হয়ে গেলো ধিরাজের লালায়।
 
প্রান মন ভরে গুদ খাওয়ার পর ধিরাজ গুঁড়ি মেরে উঠে এলো দীপ্তির নাভির ওপরে। নারী দেহের এই অঙ্গটার ওপরে প্রবল আকর্ষণ অনুভব করে ধিরাজ। তার ওপরে দীপ্তি কেমন অকাতরে নিজেকে প্রদর্শন করে নাভির অনেক নিচে সাড়ি পরে। কেমন যেন সবাইকে আহবান করে ওর দেহ কে নিয়ে খেলা করার জন্যে। দীপ্তি টের পেলো ধিরাজ এর উন্মত্ততা কিছুক্ষনের জন্যে হলেও একটু স্তিমিত হয়েছে। বিকেলের সিনেমা হল এর ছেলে গুলোর মতো করে আঙ্গুল দিয়ে নেড়ে ঘেঁটে দেখছে ওর নাভি। কখনও জিভ দিয়ে আবার কখনও আঙ্গুল দিয়ে গভীরতা মাপছে। দীপ্তির খুব সুরসুরি লাগছিলো। শরীরের মোচড় দিয়ে ও ধিরাজ কে সরিয়ে দিতে লাগলো ওর পেট থেকে। আর তাতে কাজ হল। ধিরাজ এর মনোযোগ এবার দীপ্তির নাভি থেকে ওর ব্রা এ ঢাকা নরম তুলতুলে স্তন জুগলের ওপরে এসে পড়লো। ওর পরবর্তী পদক্ষেপ দীপ্তি আন্দাজ করেছিল। নিজের থেকেই পিঠের পিছনে হাত নিয়ে গিয়ে ব্রা এর হুক খোলা শুরু করেছিলো। কিন্তু দুটো খুলতে পেরেছে কি পারেনি ধিরাজ ওর ব্রা টাকে বুকের মাঝখানে ধরে দুপাশে হেচকা টান মারল। পাতলা লেস এর কাপড়ের অন্তর্বাস মাঝখান থেকে ছিঁড়ে গিয়ে দীপ্তির মোমের মতন সাদা স্তন দুটোকে ধিরাজের লোলুপ দৃষ্টির সামনে বের করে আনল। দীপ্তি ভাবল ধিরাজ হয়তো একেবারে ঝাপিয়ে পড়বে ওর বুকের ওপরে, কিন্তু ও তা করল না। অনেক্ষন দু চোখ ভরে দেখতে লাগলো ওর বুকের মাংশ, খয়েরি বলয় আর বোঁটা দুটো। মাঝেমধ্যে হাত দিয়ে ঠেলে নেড়ে দুলিয়ে দিতে লাগলো ও দুটোকে। তারপরে ধিরে ধিরে টেপা শুরু করল। দীপ্তির এক একটা দুধ কে দুহাতে ধরে ময়দার তাল এর মতন করে টিপতে লাগলো ধিরাজ। বোঁটা গুলোকে দু আঙ্গুলের মাঝে কচলে দিতে লাগলো। ব্যাথা আর আরামে অস্ফুট আওয়াজ বেড়িয়ে আসতে লাগলো দীপ্তির গলা দিয়ে। এই নিপীড়ন ও আর সঝ্য করতে পারছে না। পিঠ উঁচিয়ে ধিরাজের মুখের আরও কাছে নিয়ে লাগলো নিজের বুক। কিন্তু ওকে আরও শাস্তি দেওয়ার জন্যে যেন ধিরাজ ওর বোঁটা বাদ দিয়ে বাকি সব জায়গায় কামড়াতে, চুস্তে লাগলো। মাই দুটো টিপে ধরে খয়েরি বলয়ের পাশে সাদা মাংসে কামরের দাগ বসিয়ে যেতে লাগলো ক্রমাগত। দীপ্তি অনুভব করল ওর লাঠির মতন শক্ত পুরুষাঙ্গ ওর থাই এর ওপরের দিকে খোঁচা মারছে। নিজের থেকেই একটা হাত দিয়ে টিপে ধরল ধিরাজ এর বাঁড়া। দু পা দু দিকে ফাঁকা করে ভেজা সপ সপে গুদের মুখের কাছে নিয়ে এলো সেটাকে। দীপ্তির ডান স্তনের বোঁটায় একটা মোক্ষম কামর বসিয়ে আমুল ঢুকিয়ে দিল ধিরাজ ওর গুদের ভিতরে। থপ থপ শব্দে এক নাগারে প্রবল ভাবে ঠাপাতে লাগলো ওর রাতের রানি কে। দুহাতে মুচড়ে মুচড়ে ধরছে দীপ্তির তুলতুলে দুদু। চুষে চুষে একাকার করে দিচ্ছে দুদুর বোঁটা। দীপ্তির বুক যেন অসার হয়ে গেছে ধিরাজের অত্যাচারে। ওর বাঁড়া দীপ্তির যোনির গভীরে গিয়ে কোথায় যেন এক খোঁচা মারছে। ওর শরীর কেঁপে কেঁপে উঠছে ভীষণ সুখে। “আররররঘ আররররঘ” করে ওর মুখ থেকে সীৎকারের আওয়াজ হচ্ছে। দীপ্তির মনে পড়লো দিন সাতেক আগেই ওর মাসিক শেষ হয়েছে। ভাগ্যিস তখন এসব কিছু হয়নি। ওর উর্বর শরীর ধিরাজের আক্রমন দুহাত বাড়িয়ে গ্রহন করছে। ক্রমাগত রস নিরগমন করে যোনিদ্বার পিচ্ছিল থেকে পিচ্ছিলতর করে দিচ্ছে।
 
“আআআআআআআহহহহহহ”, একটা তীক্ষ্ণ চিৎকার করে দীপ্তি থর থর করে কোমর কাপাতে লাগলো। একটা প্রবল পেচ্ছাপ করার মতন অনুভুতি নিয়ে অর্গাজম হল ওর। ধিরাজের যেন থামার নামই নেই। ওর সঙ্গমের বেগ আরও দ্রুত হচ্ছিল। ওর দুধ কচলানো বন্ধ করে সব জোর একত্রীত করেছে রতি ক্রিয়ায়। তারপরে এক সময় গতি কমিয়ে এনে খুব ধিরে কিন্তু খুব জোরে জোরে দীপ্তির গুদের গভীরে ওর বাঁড়া ঠেসে ঠেসে দিতে লাগলো। দীপ্তি অনুভব করল ওর যোনির ভিতরে ধিরাজের বাঁড়া কেঁপে কেঁপে উঠে ভলকে ভলকে গরম বীর্য ছড়িয়ে দিতে লাগলো সর্বত্র, মালি যেমন করে বিজ বপন করে। লক্ষ লক্ষ শুক্রাণু দীপ্তির পিচ্ছিল যোনি পথ বেয়ে গর্ভাশয় এর আশায় এদিক ওদিক ছোটাছুটি করতে লাগলো। দুহাতে দীপ্তির নরম শরীর কে নিজের সাথে পিষে দিয়ে ওর ঠোঁট চুষে খেতে লাগলো ধিরাজ। ফুল শয্যার এই তো সবে শুরু…
 
…রাত দুটো, এর মধ্যে বিভিন্ন পজিশন এ চার পাঁচ বার রতিক্রিয়া হয়ে গেছে দীপ্তি আর ধিরাজ এর। কখনও ওকে কোলে তুলে নিয়ে, আবার কখনও ওকে পেটের ওপরে বসিয়ে মত্ত হস্তির মতন সঙ্গম করেছে ধিরাজ। প্রতিবারই ধিরাজ এর কামরস ভাসিয়ে দিয়েছে দীপ্তির ভিতর। দীপ্তি কে উপুর করে ভেস্লিন দিয়ে নরম করে দিল ওর মলদ্বার, পায়ু ছিদ্র। তারপরে ওকে হামাগুড়ি দেওয়ার মতন করে পজিশন করিয়ে একটু একটু করে ভিতরে ঢুকিয়ে দিল বাঁড়া। দীপ্তির পিঠের ওপরে হুমড়ি খেয়ে পরে, ওর ঝুলে থাকে দুদু টিপতে টিপতে প্রথমে ধিরে ধিরে তারপরে ক্রমশ গতি বাড়িয়ে পাছা চোদা শুরু করল এবার ধিরাজ। দীপ্তির সাথে আলাপ হওয়ার পর থেকেই এটা ধিরাজ এর সব চেয়ে বড় ফ্যান্টাসি ছিল। আজকে সেটা প্রান মন ভরে পুরন করবে ও…
 
…ভোর চারটে, দীপ্তি দুহাতে স্তন দুটোকে বুকের ওপরে জড় করে রেখেছে। ধিরাজের বাঁড়া স্তনের খাজের ভিতর থেকে মাঝে মধ্যে উঁকি মারছে। দীপ্তির দুদু চোদার একেবারে শেষে এসে ধিরাজ ওর মুখের ভিতরে ঢুকিয়ে দিল বাঁড়া। দীপ্তি কোন মতে শ্বাস আটকে ধোক গিলে গিলে খেতে লাগলো ধিরাজের ফ্যাদা…আজকের রাত অনেক দীর্ঘ ওর কাছে। কিন্তু সময় গোনার মতন সময় ও ওর কাছে নেই। ধিরাজের শ্রান্ত মুখে নিজের বাম দুধের বোঁটা গুঁজে দিতে দিতে দীপ্তি জানালা দিয়ে দেখল পুব আকাশে হাল্কা আলো ফুটেছে, রাত ফুরিয়ে ভোর হল প্রায়।
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#15
পর্ব ১৫ |

 
 সিনেমা তে যেমন দেখায়, নায়ক নায়িকা দরজা খুলেই পাগলের মতন ঝটাপটি শুরু করে, লাবনী ওঁর ফ্ল্যাট এর দরজা সামান্য ফাঁকা করতেই আমি ঠেলে ঢুকে ওঁর ওপরে ঝাঁপিয়ে পড়লাম। হাতে বেশী সময় নেই। লাঞ্চ ব্রেক এ বাইরে খেতে যাচ্ছি বলে এসেছি শিল্পা কে। এই সময়ে আমার কোন ফোন এলে ওই হ্যান্দেল করে নেবে, এমন কি দীপ্তিরও। শিল্পী বুদ্ধিমতী মেয়ে, কিছু একটা আন্দাজ করেছে। চোখের ইশারায় প্রশ্ন থাকলেও মুখ ফুটে বলেনি কোনোদিন। একেবারে আইডিয়াল সেক্রেটারি যাকে বলে।
 
এক বা দু সপ্তাহ অন্তর অন্তর, এরকম নানা অজুহাত করে অফিসের ফাকে আমি এখানে চলে আসি। অবশ্যই তার আগে আমার শাশুড়ি কে জিজ্ঞাসা করে জেনে নি যে উনি খালি আছেন কিনা। ঘণ্টা দুই আগে বলে রাখলে উনি খাবারও বানিয়ে রাখেন। প্রথম প্রথম আসতাম যখন, বেশ বাধা পেতাম ওনার কাছ থেকে। বার তিনেক তো প্রথম বারের মতন জোর করে সম্ভোগ করতে হয়েছে। এখন ব্যাপার টা অনেক সহজ হয়ে গেছে। আমি বেশ বুঝতে পারি যে আমরা দুজনেই মিলনের জন্যে অপেক্ষা করছিলাম।
 
“উম্মম… মাছের ঝোল করেছি তোমার জন্যে… খেয়ে যেও কিন্তু”, আমার ঠোঁটের কামড় থেকে নিজেকে ছাড়িয়ে লাবনী বলল। মুখ দিয়ে একটা ছোট্ট “হু” শব্দ করে লাবনীর স্নান স্নিগ্ধ ঘাড়ে নাক ঘস্তে লাগ্লাম। একটা হাল্কা হলুদ রঙের সুতির সাড়ি আর লাল রঙের হাত কাটা ব্লাউস পড়েছে লাবনী আজকে।
 
“আপনি খেয়ে নিয়েছেন তো?”, গলার কাছের তিল টাকে জিভ দিয়ে আদর করে দিতে দিতে প্রশ্ন করলাম।
 
“নাহ, তুমি বললে আসবে তাই… ভাবলাম এক সাথেই খাই”, চোখ একটু নামিয়ে উত্তর দিলেন আমার শাশুড়ি। এটা আমাদের রোজকার কথোপকথন। আমি জানি যে উনি খাবেন না তাও একই কথা জিজ্ঞাসা করি। আসলে ওনার সাথে ঠিক প্রেমালাপ টা করে উঠতে পারিনা। মাঝেমধ্যেই ভাবি যে ব্যাপার টা শুধুমাত্র রগ রগে শারীরিক না রেখে একটু আধটু কথা বার্তা হলে বোধহয় আর একটু ভালো হয়। কিন্তু সে আর হয়ে ওঠেনা।
 
“বাবা ফিরেছেন? গতকাল ফেরার কথা ছিলনা?”, ওনার কাঁধ থেকে আঁচল টা আলতো করে নামিয়ে দিয়ে বললাম আমি। এটাও আর একটা গতানুগতিক প্রশ্ন।
 
“তোমার শ্বশুর মশাই এর কথা আর বলনা, এই বয়সেও এত টই টই করে বেড়ায় যে কি বলব। কালকে এসেছেন, আবার আজ সকালেই বেহালার কোন বন্ধুর বাড়ি গেছেন। ফিরতে নাকি অনেক রাত হবে”, আমার শাশুড়ি মা ডান হাতে আমার ঘাড় টা একটু জড়িয়ে ধরে বললেন। আমার ডান হাত ওনার অন্তর্বাস হীন দুদু তে হানা দেওয়া শুরু করে দিয়েছে। পাতলা কাপড়ের ওপর দিয়েই ঝোলা দুধ আর বাদাম এর মতন শক্ত বোঁটা কচলে দিলাম আমি। বা হাত দিয়ে ওনার মাথা পিছনের দিকে এলিয়ে দিয়ে গলা খেতে খেতে লক্ষ্য করলাম ভারী স্তন দুটো মাঝখানে গভীর উপত্যকা সৃষ্টি করে ব্লাউসের ভিতরে হারিয়ে গেছে। স্তন সন্ধির বিন্দু বিন্দু ঘাম, নিঃশ্বাসে তালে তালে মাই এর ওঠানামা, বুকের কাপড় ঠেলে উচু হয়ে আসা বৃন্ত আমাকে অন্যমনস্ক করে দিল। আরও কিসব বলে যাচ্ছিলেন উনি শ্বশুর মশাই কে নিয়ে, আমার কানে বিশেষ কিছুই আসছিল না। আমি আবার ওনার ঠোঁটে ফিরে গেলাম। বকবকানি তাতে বন্ধ হলেও দুই দেহের কথোপকথনে কোন বিঘ্ন ঘটলো না।
 
ষাট বাষট্টি বছর বয়সেও যে কেউ এই রকম আবেদন ময়ি থাকতে পারেন তা ওনাকে না দেখলে বিশ্বাস করা মুশকিল। আমার মনে হয় শ্বশুর মশাই বেশ ভালো করেই জানেন এনার চরিত্র, তাই বাইরে বাইরেই ঘুরে বেড়ান। হয়তো ওনারও কোন বাহারওয়ালী আছে, কে বলতে পারে।
 
“ঘরে যাবেন নাকি?”, প্রস্তাব টা আমিই প্রতিবার দেই আর প্রতিবারের মতন এবার লজ্জা পেলাম। হাজার হোক শাশুড়ি তো। এই সম্পর্ক টা তো আর সমাজের চোখে স্বাভাবিক নয়। আমি শিল্পা বা আরও কারোর সাথে পরকীয়া প্রেম করলে যতটা সাবলীল হতে পারতাম, লাবনীর সামনে কিছুতেই সেটা পারিনা। হয়তো সেই লজ্জা কে ঢাকার জন্যেই প্রথম কিছুদিন অনেক উগ্র ভাবে সব ছিঁড়েখুঁড়ে খেয়েছিলাম। উনি বাধা দিতেন বলে হয়তো সেটাই স্বাভাবিক মনে হতো। জোর করে পাওয়ার তাগিদে ভুলে যেতাম ঠিক বেঠিকের হিসেব পত্তর।
 
লাবনী আমার বুকে মুখ টা গুঁজে হাল্কা মাথা নেড়ে সায় দিলেন। হাত ঘড়ি, মোবাইল টা টেবিল এর ওপরে রেখে আমি লাবনীর কোমর জড়িয়ে বেডরুমে চলে এলাম। এর আগে একবার সোফা তেও করেছিলাম। কিন্তু আমার মনে হয় বেডরুমে ই উনি বেশী স্বাচ্ছন্দ বোধ করেন। একটু পুরনো দিনের লোক তো। তাছাড়া পর্দা নামান থাকলে এই ঘরটা বেশ অন্ধকার থাকে। আমরা নিজেদের কাছে নিজেরা আড়ালে থেকে আদিম মানুষের মতো একে অন্যকে ভোগ করি।
 
আমি টি শার্ট আর জিন্স টা খুলে শুয়ে পরলাম। লাবনী নিজেকে শাড়ির আবরণ মুক্ত করে ঘিয়া রঙের পাতলা সায়া আর লাল ব্লাউস পড়ে হামাগুড়ি দিয়ে খাটে উঠে এলেন। বিরাট দোদুল দুধের খাঁজ নাভির চর্বির হাতছানি আমাকে রোজকার মতন পাগল করে তুলল। শেষ বার আমি এখানে এসেছিলাম সপ্তাহ তিনেক আগে। এর মধ্যেই মনে হচ্ছিল যেন কত যুগ। এ এক অদ্ভুত নেশা হয়েছে আমার, বোধকরি ওনারও। আজকে ফোনে এ দেখা হওয়া পাকা করার পর থেকেই যেন একটা ঘোরের মধ্যে ছিলাম। কতক্ষনে এখানে এসে ছোবল দেব ওনার শরীরে সেটাই মাথায় ঘুরছিল। সকালের মিটিং টাতে নাম মাত্র জয়েন করেছিলাম। মন পরে ছিল এই খানেই।
 
আমি আধশোয়া হয়ে উঠে বসে ওনাকে বুকের মধ্যে টেনে আনলাম। কপালের কাছ থেকে কাচা পাকা চুল সরিয়ে দিয়ে খুব কাছ থেকে লক্ষ্য করতে লাগলাম। দীপ্তি ওঁর বাবার মতন দেখতে হয়েছে। বরং বনি দির সাথে লাবনীর মুখের বেশ মিল আছে।
 
“তাড়া নেই তো তোমার?”, লাবনী আমার চাহুনি থেকে চোখ সরিয়ে জিজ্ঞাসা করলেন।
 
“তা একটু ছিল বইকি। বেশ কতোগুলো জায়গায় যেতে হতো”, দুহাত দিয়ে ওঁর শরীর আমার বুকের সাথে পিষতে পিষতে উত্তর দিলাম। ওনার নরম বুক আমার গায়ে চেপ্টে যাচ্ছিল। শক্ত বোঁটা দুটো খোঁচা মারছিল মাঝে মধ্যে। আমার হাত ওনার খোলা কোমর হয়ে সায়ার ওপর দিয়েই পাছা টিপছিল। বেশ কিছুক্ষন জড়াজড়ি করার পর একটু আলগা হয়ে আমি ব্লাউসের হুক গুলো খুলতে গেলাম।
 
“থাক, আমি খুলছি, তুমি আবার ছিঁড়ে ফেলবে”, আমার শাশুড়ি বললেন। কথা টা ঠিক। ওনার গা থেকে কাপড় সরানোর সময় আমি ধৈর্য রাখতে পারিনা। নয় নয় করে এই নিয়ে আমি ওনার সাত আঁটটা ব্লাউস আর তিন চারটে সায়া ছিঁড়ে ফালাফালা করেছি। অবশ্য সেগুলো সবই প্রথম দিকে। তখন আমার একমাত্র লক্ষ্য থাকতো ঘরে ঢুকেই যেনতেন ওনাকে নগ্নিতা করে দেওয়া। যত দ্রুত কাপড়ের আবরণ ওনার শরীর ছাড়া হতো, তত তাড়াতাড়ি আমার কাছে আত্মসমর্পণ করতেন উনি। এখন ব্যাপার টা অনেক আলাদা। তবে কথা শোনাতে উনি ছাড়েন না এখনও।
 
লাবনী হাল্কা হাতে ব্লাউস টা খুলে ফেলে সায়ার দড়ি টাও আলগা করে দিলেন। নরম মাংসল গায়ে বিরাট দুধ দুটো মোটা মোটা আঙ্গুরের মতন বৃন্ত উঁচিয়ে এলিয়ে পড়েছে। আমি ওঁর শরীর টাকে চিত করে ফেলে বা দিকের দুধ দুহাত দিয়ে টিপে ধরে সজোরে চোষা শুরু করলাম। লাবনী হাত বাড়িয়ে আমার গা থেকে জাঙ্গিয়া টা কোমর থেকে নামিয়ে দিলেন। আমার ঠাটানো বাঁড়া লাবনীর নাভি কোমর ছুঁয়ে গুদের ঘন চুলের ওপরে বিলি কাটতে লাগলো। আড় চোখে দেখলাম উনি সায়াও নামিয়ে ফেলেছেন পাছার নিচে। পা দিয়ে ঠেলে দলা মোচড়া করে সায়া টাকে সরিয়ে ফেলে দিলাম খাট থেকে। দুদু খাওয়া থামিয়ে দুচোখ ভরে উপভোগ করতে লাগলাম লাবনীর রূপ। উনি লজ্জা পেয়ে নিজেকে বেঁকিয়ে চুড়িয়ে আমার গায়ে আরও সেটিয়ে দিতে চাইলেও আমি ওনাকে ঠেলে চিত করে ফেলে রাখলাম। এই ব্যাপার টাতে আমি কেমন যেন যুদ্ধ জয়ের তৃপ্তি পাই। লাবনীর শরীর মোচড়ানো, মোটা মোটা থাই এর ফাকে কালো বালে ঢাকা হলহলে গুদ, বুকের দুপাসে ঝুলে পড়া বয়স্ক দুধ আর চর্বির খাঁজে নিজের গভীরতা ঘোষণা কারি নাভি সবই কেমন স্বপ্ন সিদ্ধ কামনার ফল, যাকে পাওয়ার ছিলনা তাঁকে এইরকম কেনা গোলামের মতন ভোগ করার আনন্দ… বর্ণনা করা যায়না। বেশ বুঝতে পারি দীপ্তির সাথে সম্ভোগ করার সময় মনু বা ধিরাজের কি রকম লাগে।
 
“খপাৎ… খপাৎ… খপাৎ…”, নিজের সম্বিৎ ফিরল হটাত। অন্ধকার ঘরের বন্ধ জানালা দরজা আর পর্দার গায়ে ধাক্কা লেগে শব্দটা আমার কানেই ফিরে ফিরে আসছিল যেন। কতক্ষন সঙ্গম করছি লাবনীর সাথে খেয়াল নেই। ওনার বিশাল বপু পা দুটোকে ঘাড়ের ওপর দিয়ে তুলে দিয়ে উন্মত্তের মতন উদ্যত বাঁড়া গুঁজে গুঁজে দিচ্ছিলাম গুদের অতল গহ্বরে। প্রতিবারই যেন আরও অনেক ভিতরে হারিয়ে যাচ্ছিলাম। বুঝতে পারছিলাম আমার থেকেও অনেক অনেক বড় খেলোয়াড় দের নেওয়ার ক্ষমতা রাখেন এই মহিলা। লাবনী গা থেকে ব্লাউস টা খুলে ফেলে ওটা দিয়েই মুখ টা ঢেকে রেখেছি যাতে চোখাচোখি তে লজ্জা না লাগে। উনি পিঠ বেঁকিয়ে বেঁকিয়ে তুলে শরীরের মাদকতা জানান দিচ্ছিলেন। দুহাত মাথার ওপরে তুলে রেখে উন্মুক্ত ঘামা বগলের প্রলোভন দিচ্ছিলেন। আমি আর নিজেকে রাখতে পারলাম না। ক্ষ্যাপা ষাঁড়ের মতন কিছুটা শূন্যে লাফিয়ে উঠে আমুল গেঁথে দিলাম আমার বাঁড়া। বাঁড়ার মুন্দি টা বোধ হয় তল খুজে পেলো এবার কারণ দেখলাম লাবনী একটু ককিয়ে উঠলেন। আমি দুহাতে ওনার বোঁটা দুটো সবলে কচলে বা বগলের ঘামে মুখ গুঁজে দিলাম। আমার গোটা শরীর কেঁপে কেঁপে উঠে লাবনীর গুদের গর্তে দুধেল বীর্য ঢেলে দিতে লাগলো। পা দুটোকে কলা ব্যাং এর মতন চিত করে ফেলে রসে ভেজা বাঁড়া ঘষে ঘষে দিলাম ওনার গুদের চুলে, কুঁচকি আর থাই এ। এতক্ষনে পেটের ভিতরের খিদেটা মোচড় দিয়ে উঠলো। মনে পরল আজকে এখনও খাওয়া হয়নি। মাতি থেকে শাশুড়ির সায়া টা কুড়িয়ে নিয়ে নিজেকে সেটা দিয়ে পরিস্কার করলাম। তারপর ওটাকে জটলা পাকিয়ে ওনার গুদের ওপরে ছুঁড়ে দিলাম।
 
বাকি সময় টা যতক্ষণ ছিলাম ওই বাড়িতে লাবনী অরধ নগ্ন ভাবেই ছিলেন। মানে নিছের সায়াটা পরে নিয়েছিলেন কিন্তু ওপরে আর কিছু ছিলনা। ওই অবস্থাতেই আমাকে খেতে দিলেন আর নিজেও খেলেন।
 
গুড বাই কিস টা কিস টা করে শিশ দিতে দিতে রওনা দিলাম। পেট আর মন দুটোই বেশ ভালো করে ভরে গেছে। অফিস ফেরত যেতে ইচ্ছে করল না। শিল্পী কে ফোন করে বিকেলের মিটিং গুলো কাটিয়ে আমার জন্যে চিংড়ি ঘাটার সামনে ওয়েট করতে বললাম। ওর ফ্ল্যাট টা আজকেই ঘুরে আসা যেতে পারে…
Like Reply
#16
পর্ব ১৬

 
উপুর হয়ে শুয়ে থাকা শিল্পীর পাছার মিষ্টি দাবনা দুটো কে টেনে দু পাশে সরিয়ে ফুটোর অনেক ভিতরে জিভ ঢুকিয়ে খাচ্ছিলাম, তখন প্রথমবার মোবাইল এর আলো টা জ্বলে উঠলো। সাইলেন্স এ ছিল তাই কোন আওয়াজ বা ভাইব্রেশন হয়নি। আড় চোখে মাথা না ঘুরিয়েই অন্ধকার ঘরে জ্বল জ্বলে স্ক্রিনে মনু র নাম টা দেখতে পেলাম। শিল্পীর পাছার দাবনা টিপে ধরা হাতের রোলেক্স ঘড়ি তে দেখলাম প্রায় ছ টা বাজে। ফোন টা ধরলাম না। বালিশে মুখ গুঁজে রাখাতে শিল্পী ফোন এর আলো টা দেখতে পায়নি। তার ওপরে এমনিতেও যৌন উত্তেজনায় নেশা গ্রস্ত হয়ে আছে। ওকে ডিস্টার্ব করতে ইচ্ছে করল না এই হতচ্ছাড়া মনু দেসাই এর আব্দার শোনার জন্যে। বাড়ি যাওয়ার সময় কল ব্যাক করে নেব।
 
দু ঘণ্টা হয়ে গেছে এসেছি আমরা এখানে। শিল্পী দের নতুন ফ্ল্যাট টা বেশ সুন্দর করেই সাজিয়েছে। দেওয়ালের রঙ গুলো খুব ব্রাইট। পাঁচ তলার উপরে হওয়াতে আলো হাওয়া খুব ভালো চলা চল করে। ব্যাল্কনি টা বেশ বড় আর ওখান থেকে এয়ার পোর্ট এ প্লেন এর ওঠা নামা পরিস্কার দেখা যায়। লিফট ম্যান আমার দিকে একটু ভুরু কুঁচকে তাকিয়ে ছিল। ওকে দেখিয়েই শিল্পীর হাত টা আমি আমার হাতে টেনে নিয়ে ছিলাম। শিল্পী অন্য দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছিল। সেই যে লাস্ট অফিসের ছাদে ওর সাথে একটা কুইকি হয়েছিল তার পর থেকে আমি খালি ওকে বলেই গেছি যে ওর নতুন ফ্ল্যাট এ চা খেতে আসব। সে আর হয়ে ওঠেনি। ওর বর সুরজিত সামনের মাসে ফিরে আসছে বিদেশ থেকে। এর মধ্যে না এলে চা এর সাথে “টা” টা আর খাওয়া হবে না বলে শাসিয়ে ছিল শিল্পী। তবে আজকে আমার গাড়িতে এখানে আসতে আসতে বলেছিল,
 
“সঞ্জয় দা, প্রথম বার আমার বাড়ি যাচ্ছেন আমাকে সত্যি কারের আতিথেয়তা করার সুযোগ দেবেন কিন্তু”।
 
“মানে?”, আমি ঠিক ধরতে পারিনি কথা গুলো।
 
“মানে হচ্ছে গিয়ে, ঘরে ঢুকেই কিন্তু… উম্মম্ম আমরা তাড়াহুড়ো করবো না। আমি আমার সাজান সংসার ঘুরিয়ে দেখাব। আপনাকে চা করে খাওয়াবো। তারপরে যদি আপনার তাড়া না থাকে…”, শিল্পী চোখে মুখে এক রাশ লজ্জা নিয়ে উত্তর দিয়েছিল।
 
আমি ভদ্র লোকের মতন কথা রেখে ছিলাম। হাত ধরা ধরি করে ঘরে ঢোকার পর প্রচণ্ড ইচ্ছে করলেও ওকে জড়িয়ে ধরে চুমু খাইনি। ওর ঘর দোর ভালো করে ঘুরে দেখে, আমার এক্সপার্ট কমেন্ট দিয়ে ফাইনালি আমরা বারান্দায় বসে বিকেলের হাওয়ায় চা খেয়েছিলাম গল্প করতে করতে। কাপ শেষ করার পর ও সেগুলো তুলে বেসিনে রাখতে চলে গেছিলো। আমি এক কি দের মিনিট অপেক্ষা করার পর ভিতরে ঢুকেছিলাম। ওর কিচেন এর দরজার কাছ টাতে আমাদের মুখোমুখি ধাক্কা লেগেছিল। তারপরে আর আমি নিজেকে আটকে রাখিনি। ওর হাল্কা শরীর টাকে পাঁজা কোলা করে তুলে বেড রুমে নিয়ে গেছিলাম। শিল্পী একটা হাত কাটা শার্ট আর কালো স্কার্ট পরে ছিল। সামান্য কাপড়ের আবরণ থেকে ওর শরীর টাকে বের করে আনতে কয়েক মিনিট ও লাগেনি আমার।
 
“ইউ ডগ”, মিষ্টি হেসে নগ্নিতা শিল্পী আমার গা থেকেও সব কিছু খুলে নিয়েছিল। কচি সবেদার মতন দুধে কিস্মিশের মতন বোঁটা দুটো দাঁত আর ঠোঁটের ফাকে নিয়ে খেলা করতে করতে বুঝতে পারছিলাম, আমার নারী শরীরের ক্ষুধা বেড়ে গেছে বেশ কয়েক গুন। কে বলবে জাস্ট ঘণ্টা দুয়েক আগে আমি লাবনীর দেহে দাঁত বসাচ্ছিলাম। নিজের ওপর গর্ব হওয়া শুরু হল নাকি আবার? বাষট্টি আর ছাব্বিশ কে একই দিনে বিছানায় পেড়ে!
 
“উম্মম্মম্ম… সঞ্জয় দা, আপনার ফোন এসেছে মনে হয়”, বালিশে ভিতর থেকে শিল্পীর চাপা গলার আওয়াজ এলো।
 
“হু”, আমি ওর পাছার গভীর থেকে মুখ টা বের করে আনলাম। বেশ মন দিয়ে যাকে বলে অ্যাস জুইস খাচ্ছিলাম, শালা এই ফোন টাকে গাড়ি তে রেখে এলেই ভালো করতাম।
 
মোল যা, এবার দেখছি ধিরাজ এর নাম্বার। ব্যাপার টা কি? উইক এর মাঝে তো ওরা দীপ্তি কে চায়নি এর আগে! ধিরাজ এর আগে দু বার দীপ্তি কে পুরো উইক এন্ড এর জন্যে ওর কাছে নিয়ে গিয়ে রেখেছিল এবং দুবারই আমাকে জানানোর কোন প্রয়োজন বোধ করেনি। আর মনুর অতো সময় নেই, ও এলে দীপ্তি কে একটা ফোন করে নিয়ে শনি বা রবিবারে সন্ধ্যের দিকে চলে আসে। রাত বারোটা কি একটা নাগাদ চলে যায়। দীপ্তি আগে থেকে রান্না বাড়ি সেরে রাখে। মনু এসে আমার সাথে হাল্কা কুশল বিনিময় করে দীপ্তি কে নিয়ে ওপরের শোয়ার ঘরে চলে যায়। আমি রুপাই কে খাইয়ে দাইয়ে ঘুম পাড়িয়ে বসার ঘরে বসে নিউজ দেখতে থাকি। দশ টা নাগাদ ওরা খেতে নামে নীচে। বিদ্ধস্ত দীপ্তির গায়ে নাম মাত্র ভাবে সায়া আর ব্লাউস টা লাগান থাকে। দুটো কি তিনটে মাত্র বোতাম আটকানো বুকের আর সায়া কোমর থেকে প্রায় খসে পড়ে। সাড়ে দশটার মধ্যে ওরা আবার ওপরে চলে যায় ফাইনাল রাউন্দ এর জন্যে। আমি কখনও কখনও ওদের সাথে জয়েন করি আবার কখনও নিজের কাজ থাকলে সেগুলো করি। মনুর ব্যাবহার টা পুরোটাই যাকে বলে প্রফেশনাল, এলাম দেখলাম জয় করলাম টাইপের। দীপ্তি কে ও ফ্রি তে পাওয়া কল গার্ল এর মতই ট্রিট করে। সেখানে দীপ্তি বলে ধিরাজ একটু রোমান্স করার চেষ্টা করে নাকি। এদিক সেদিক ঘোরাতে বা খাওয়াতে নিয়ে যায়। বিভিন্ন জিনিস কিনে দেয় এই সব। তবে দীপ্তি ওর ওপরে একটু বেশী কৃতজ্ঞ মনে হয় আমার। প্রিন্সিপ্যাল এর হাত থেকে নাকি কয়েক বার বাঁচিয়েছে ব্যাটা। কিন্তু তাতে আর কি। হায়েনার হাত থেকে বেঁচে বাঘের হাতে পড়ো।
 
 
 
ফোন টা ধরবো কি ধরবো না ঠিক করতে করতে কেটে গেলো। আমি একটু দুশ্চিন্তা নিয়ে শিল্পীর পিঠের ওপরে শুয়ে পড়লাম। আমার শক্ত বাঁড়া ওর ভেজা পাছা তে খোঁচা মারছিল।
 
“উফফফ মাগো আপনি পুরো পাগল করে দিচ্ছিলেন”, একটু ধরা গলায় বলল শিল্পী। আমি দুহাত বুকের তলা দিয়ে নিয়ে গিয়ে কচি দুদু দুটো ডলে ডলে দিতে লাগলাম। আমি নাকি অ্যাস লিকিং এ এক্সপার্ট, ও বলছিল।
 
শিল্পী হাত বাড়িয়ে টেবিল থেকে কনডম এর প্যাকেট নিয়ে এলো। বুঝলাম এবার ও কি চায়।
 
“সুরজিত ফিরে এসে গুনে দেখবে না তো?”, আমি ওর কানের লতি খেতে খেতে জিজ্ঞাসা করলাম।
 
“ধুস, এটা ওর স্টকের না। আমি আজকে চিংড়ি ঘাটা আসার পথে কিনেছি। আরও তিনটে আছে”, শিল্পী বলল।
 
“ওরে বাবারে! আরও তিনটে? আমাকে আজকেই মেরে ফেলার প্ল্যান আছে নাকি হে তোমার?”, আমি হেসে বললাম। কেমন যেন মনে হচ্ছিল আমার যে হয়তো খুব শিগগির বেড়িয়ে পড়তে হবে এখান থেকে, হাতে বেশী সময় নেই।
 
“সঞ্জয় দা প্লীজ…! সুরজিত আসতে এখনও একমাস বাকি। আপনার কি চা টা ভালো লাগেনি নাকি?”, শিল্পী কপট রাগ দেখিয়ে জবাব দিল।
 
এর পড়ে তো স্বয়ং বিষ্ণুরও ধ্যান ভাঙবে আর আমি তো কোন নচ্ছার। উপুড় অবস্থাতেই কোনোমতে কনডম টা পড়ে নিয়ে শিল্পীর নরম গরম গুদে ঢুকিয়ে দিলাম। শিল্পী পাছা টা একটু উচু করে আমাকে সাহায্য করল কাজ টাতে।
 
দীপ্তি বা লাবনী দুজনেই স্তনবতি। সেখানে স্বাদ বদল করার মতো করে শিল্পীর প্রায় সমান বুকে লেবুর মতন ছোট ছোট দুদু দুটো টিপতে ভালো লাগছিলো। হাতের তালুর মধ্যে এসে যাচ্ছিল একেবারে। তবে ওকে ঠাপাতে গিয়ে বুঝলাম যে আমার বয়স হয়েছে। এক দিনে মাত্র কয়েক ঘণ্টার ব্যাবধানে এরকম উদ্দাম যৌন সঙ্গম করতে গিয়ে আমার কোমর বিদ্রোহ ঘোষণা করে বসলো। মানে রীতিমতো মাসল পুল যাকে বলে। কিন্তু বেচারা শিল্পী কে তো আর সে অজুহাত দেওয়া চলে না। তাই দাতে দাঁত চেপে মুখ দিয়ে টু শব্দ না করে ইঞ্জিন চালিয়ে গেলাম। শিল্পীর টাইট গুদ গহ্বর আমার বাঁড়া কে শক্ত রাখতে সাহায্য করল। নইলে কচি মেয়ে টার কাছে মুখ দেখাতে পারতাম না।
 
“আহহ…আমি কি…আহহ…আপনার উপরে…আহহ…আসব?”, শিল্পী অনুমান করেছিলো যে আমি কোন একটা প্রবলেম হচ্ছে। আমি যেন হাতে চাঁদ পেলাম। পজিসন চেঞ্জ করাতে অনেক টা আরাম পেলাম। শিল্পী আমার পেটের ওপরে বসে তালে তালে কোমর দুলিয়ে যেতে লাগলো। আমি হাত বাড়িয়ে ওকে কাছে টেনে এনে ঠোঁট, গলা বুকে কামড়ের দাগ এঁকে দিতে লাগলাম।
 
“আপনার ওয়াইফ…মে বি ইট ইজ সামথিং আর্জেন্ট। আই থিংক ইয়উ সুড টেক ইট”, শিল্পী ওর কোমর দোলানর গতি কমিয়ে দিয়ে বলল। আবার ফোন টা জ্বল জ্বল করছে। এবার দীপ্তি কল করছে।
 
“ফাক”, আমার মুখ থেকে অস্ফুটে গালি বেড়িয়ে এলো। শিল্পীর সাথে এরকম চরম মুহূর্তে দীপ্তির কল কি ভাবে নেবো বুঝে পাচ্ছিলাম না।
 
“আমি ওই ঘরে আছি”, শিল্পী আমার কোমর থেকে উঠে গিয়ে বলল তারপর মৃদু পায়ে এই ঘরের দরজা টা ভেজিয়ে বেড়িয়ে গেলো।
 
 
 
“সঞ্জয় তুমি কোথায়? তোমার অফিসে, মোবাইলে কতবার ট্রাই করলাম। শিল্পীর ফোনেও পাচ্ছিনা”, দীপ্তির কাতর গলা শুনতে পেলাম।
 
“আমি, মানে ক্লায়েন্ট এর সাথে মিটিং এ ছিলাম এতক্ষন। শিল্পী ও আমার সাথেই এসেছে। কেন কি হল হটাত?”, আমি আমতা আমতা করে উত্তর দিলাম। বুক টা ধড়াস ধরাস করছিলো। কারো কোন বিপদ হল না তো?
 
“আমরা পুরী যাচ্ছি। নটায় ট্রেন। তুমিও চল প্লীজ!”, দীপ্তি যেন খড়কুটো আঁকড়ে ধরার চেষ্টা করছিলো।
 
“আমরা মানে? আর পুরী?”, আমি আকাশ থেকে পড়লাম। মাথা মুণ্ডু কিছুই বুঝতে পারছিলাম না। জয়সয়াল এর সাথে তো আমি গত মাসে মিটিং করে এলাম ওখান থেকে। আমাদের ডিল প্রায় ফাইনাল। মনু আর ধিরাজ এর ফোন টা কাকতালীয় মনে হচ্ছে না আর।
 
“ইয়উ ব্লাডই পিগ, গেট ইনটু ইয়উর প্যান্ট অ্যান্ড কাম হিয়ার কুইক”, দীপ্তির কাছ থেকে কেউ ফোন টা কেঁড়ে নিয়ে আমাকে বলল। গলা শুনে বুঝলাম মনু।
 
“আমরা একটা ভ্যাকেশন এ যাচ্ছি ড্যাম ইট। ডোন্ট সাউন্দ সো সারপ্রাইজড”, মনু বলে চলল, “ধিরাজ ওর বার্থ ডে টা ওর পুরীর ভিলা তে সেলিব্রেত করবে ঠিক করেছে। ও আর দীপ্তি যাচ্ছিল, আমিও জুড়ে গেলাম। দীপ্তি রিকোয়েস্ট করল যে তোমাকেও বলতে। আমরা এখুনি স্টার্ট করছি, রুপাই কে ধিরাজ এর বাড়িতে ওর কেয়ার টেকার এর কাছে রেখে যাবো। তুমি ডাইরেক্ট হাওড়া তে চলে এসো।”
 
 
 
আমি তখনও খাবি খাচ্ছি। মনু ফোন কেটে দেওয়ার পরেও আমি কানে ধরে ছিলাম আমার টা। পুরী তে ধিরাজ এর প্রাইভেট ভিলা তে নিয়ে যাচ্ছে ওরা দীপ্তি কে। সল্টলেক এর বাড়ি তে গোটা উইক এন্ড ধরে দীপ্তি কে পেয়েও ওদের মন ভরেনি? ওকে নিয়ে আরও কি করার প্লান তাহলে?
 
 
 
“সঞ্জয় দা, আর ইয়উ অল রাইট?”, শিল্পীর কোথায় সম্বিৎ ফিরল। ও কোমরে একটা টাওএল জড়িয়ে এসেছে, বুক খোলা।
 
“শিল্পী, আমাকে এখুনি বেরোতে হবে। একটা খুব দরকারি কাজে পুরী যেতে হবে আজ রাতেই। আই আম ভেরি সরি”, আমি শুকনো গলায় ওকে বললাম।
 
 
 
শিল্পী আমাকে আর কোন প্রশ্ন করেনি। শুধু বেরোনোর সময় আমাকে একটা শক্ত হাগ দিয়েছে। মনে মনে ঠিক করলাম ওকে আমি সুদে আসলে পুশিয়ে দেব আজকের দিন টা পরে কোনোদিন।
 
স্টেশনের দিকে ঊর্ধ্বশ্বাসে গাড়ি ছুটিয়ে দিলাম আমি। মনের ভিতরে তখন উথাল পাথাল। মনু আর ধিরাজের ইচ্ছার কাছে নিজেকে কেমন একটা অসহায় মনে হলেও কোন একটা গোপন কোণে একটা শয়তান জেগে উঠছিল যেন। সেই শয়তান টা জোর করে দীপ্তি কে ঠেলে ঠেলে দিচ্ছিল ওই দুই কামুকের কাছে। পুরীর সৈকতে সিক্ত বসনা আমার স্ত্রীর শরীর সুধা এক অচেনা আগন্তুকের মতন পান করছিলো সেই শয়তান টা। খোলা জানালা দিয়ে হুরমুরিয়ে ঢোকা হাওয়ার ঠাণ্ডা পরশে উপলব্ধি করলাম মনু আর আমার মধ্যে কোন তফাত নেই…।
 
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#17
পর্ব ১৭

 
১২ নাম্বার প্লাটফর্ম এ গিয়ে দেখলাম ট্রেন ঢুকে গেছে। ধিরাজ এসএমএস করে প্লাটফর্ম নাম্বার আর কোচ টা বলে দিয়েছিল। সেটা দেখেই আমি সোজা চলে এসেছি। এসি টু টিয়ার এর কাছাকাছি গিয়ে দেখলাম ধিরাজ আর দীপ্তি হাত ধরাধরি করে আমার পথ চেয়ে দাঁড়িয়ে আছে। ধিরাজ একটা বারমুডা আর হলুদ টী সার্ট পড়েছে। দীপ্তি একটা টাইট লো কাট ব্লু জিন্স আর তার ওপরে খয়েরি সিল্কের স্লিভলেস সার্ট পড়েছে। এই সার্ট টা গত বছরে ভাইজাগ বেড়াতে যাওয়ার আগে কিনেছিল। ঋষিকোন্দা বীচে কয়েক জন অপরিচিত বাঙালি ছেলে ওকে দেখে সিটি মারাতে টের পেয়েছিল ওর পরিপূর্ণ শরীরের ওপরে এই আবরণ ওকে কতটা আবেদন ময়ি করে তোলে। কলকাতায় ফিরে আসার পর আর কোনোদিন পরেনি এটা তাছাড়া এমনিতেও ও শাড়ি পরতেই বেশী পছন্দ করে। ওকে এই পোষাকে দেখে বেশ অবাকি হলাম। মনু র কথা শুনে মনে হয়েছিল ব্যাপার টা হটাত করে ঠিক করা। এই অল্প সময়ের মধ্যে দীপ্তি বেশ গুছিয়ে নিয়েছে জামা কাপড়। পায়ের কাছে দেখলাম আমাদের বড় ট্রলি ব্যাগ টা।
 
“এই যে এখানে!”, দীপ্তি আমাকে দেখতে পেয়ে বা হাত মাথার ওপরে নেড়ে ডাকল। ডান হাত টা দেখলাম ধিরাজ এর কাছ থেকে ছাড়ানোর মৃদু ব্যর্থ চেষ্টা করল। ধিরাজ ওকে আরও কাছে টেনে ধরল উল্টে।
 
“কি ব্যাপার? হটাত পুরী? টিকিট আছে তো?”, আমি ওদের কাছে গিয়ে ধিরাজ কে জিজ্ঞাসা করলাম।
 
“ওয়েলকাম অন বোর্ড সঞ্জয়!”, ধিরাজ হাত বাড়িয়ে হ্যান্দসেক করে অভ্যর্থনা করল আমাকে, “হটাত আর কি! আমি তো সোনা কে বলছিলামই বেশ কদিন ধরে চল কোথাও বাইরে থেকে ঘুরে আসি। আজকে লাঞ্চ এর পরে দুজনে একটু গড়াগড়ি খেতে খেতে আবার আমাদের মাথায় এলো। ট্রাভেল এজেন্ট কে ফোন করে সব ফাইনাল করে ফেললাম, ব্যাস। আমাদের তিন জনের টা কনফার্মড। শুধু তোমার টা ওয়েটিং। তবে সে ব্যাবস্থা হয়ে যাবে। আসলে তোমার টা মাথাতেই ছিল না। তুমি ব্যাস্ত মানুষ, তবে ডার্লিং জোরাজুরি করাতে তোমাকেও দেকে নেওয়া।”
 
আমি একটু খাবি খেলাম। প্রথমত, “সোনা” আর “ডার্লিং” বলে ধিরাজ দীপ্তির ডান হাত দুহাতের মধ্যে চেপে ধরছিল। বুঝলাম দীপ্তি কে ওর প্রেমিক এখন এই নামেই সম্বোধন করে। দ্বিতীয়ত, আমি এই ট্যুরে এক অবাঞ্ছিত অতিথি। যাকে বলে গিয়ে কাবাব মে হাড্ডি।
 
“কই আগে বলনি তো যে ঘুরতে যাওয়ার প্ল্যান হচ্ছিল?”, আমি একটু অভিমানি চোখে দীপ্তির দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম। জানি এতে ওর মতামতের কোন গুরুত্ব ধিরাজ বা মনু দেয়নি তাও নিজেকে একেবারে বাইরের লোক ভাবতে কেমন লাগছিলো।
 
“মানে … মানে আমিও সেভাবে সিওর ছিলাম না। তাছাড়া তোমাকে বলার চেষ্টা করেছিলাম কয়েকদিন ধরে, কিন্তু তুমি যা ব্যাস্ত”, দীপ্তি আমতা আমতা করে উত্তর দিল। ওর চোখ টা একটু ছলছল করে উঠলো যেন। এই অবস্থায় আমি ওকে দোষারোপ করে একেবারেই ঠিক করিনি। বেচারা কে একেই নিজের ইচ্ছে বা অনিচ্ছেয় এত কিছু করতে হয়। আমি সত্যিই ওকে সেভাবে আগের মতন সময় দিয়ে উঠতে পারিনা। কেমন যেন মেনেই নিয়েছি ওর লাইফে অন্যান্য পুরুষ দের অবাধ আনাগোনা। আমি যেন নিজের অজান্তেই ধিরাজ বা মনু র ওপরে নির্ভরশীল হয়ে গিয়েছিলাম দীপ্তির অন্য সব অভাব পূরণের জন্যে। পুরো সময় টা আমি নিজেকে নিংড়ে দিয়েছিলাম ব্যাবসা টাকে আবার দাড় করানোর জন্যে। তারপরে যেটুকু সময় নিজেকে দেওয়ার জন্যে থাকতো আমি চলে যেতাম লাবনীর কাছে। রাতে শোয়ার সময় দীপ্তি কে পেতাম না। হয় ও মনু বা ধিরাজ এর সাথে অন্য ঘরে, অন্য বাড়িতে নয় বাথরুমে গিয়ে ফোন সেক্স করছে ওদের সাথেই। নিজেদের মধ্যে দূরত্ব টা তৈরি হয়েছে সেটা টের পেয়েও কিছু করিনি। আজকে ওকে পুরী ঘুরতে যাওয়ার আগে ধিরাজের হাতে হাত রাখতে দেখে সেই অধিকার বোধ টা জেগে উঠলো বোধহয়।
 
“কি ব্যাপার সঞ্জয়! ঘুরতে যাওয়ার আগে আমাদের সোনা মনি কে মন খারাপ করাচ্ছ কেন? তুমি যদি ক্লায়েন্ট মিটিং এ এত ব্যাস্ত না থাকতে তাহলেই সব আগে থাকতে জানতে পারতে। এখন চল ট্রেন এ উঠি, ছাড়ার সময় হয়ে এলো”, পিছন থেকে মনু এসে আমার কাঁধে এক থাপ্পর মেরে বলল। ওর কথার খোঁচা টা বুঝতে অসুবিধে হল না। ও কি জানে যে আমি লাবনীর সাথে শুই? দীপ্তি কে বলে না দেয় ব্যাটা। তাহলেই সাড়ে সব্বনাশ।
 
 
 
ট্রেন এ আমার সিট টা ওদের থেকে একটু দূরে বাথরুমের কাছতায় হল তাও আবার প্যাসেজের সাইডে ওপর তলায়। চেকার কে করকরে দুশো টাকা দিয়ে ম্যানেজ করতে হল। মনু স্টেশনে রুটি তরকারি কিনে এনেছিল, সেটা আমার হাতে দিয়ে ওদের কুপের পর্দা টা টেনে দিল। মুখের ওপরে পর্দা নেমে আসার আগে দেখলাম দীপ্তি জানালার পাসে বসে আছে। ওর পাসেই গা ঘেসে ধিরাজ জুলজুলে চোখে দীপ্তির সার্টের ফাক দিয়ে বুকের খাঁজ দেখছে। উল্টোদিকে একজন মাঝবয়সী মাড়োয়ারি পিটপিট করে ওদের দুজন কে দেখে মনে মনে কিছু একটা আন্দাজ করার চেষ্টা করছে। আমি নিজের সিট এ এসে খেয়ে দেয়ে কম্বল মুরি দিয়ে শুয়ে পড়লাম। একটু পরেই প্রায় নিঃশব্দ ট্রেন এর দুরন্ত গতি আর দুলুনিতে চোখ জড়িয়ে এলো।
 
কতক্ষণ ঘুমিয়ে ছিলাম খেয়াল নেই, মোবাইলের ভাইব্রেসন এ জেগে গেলাম। দেখলাম মনু এসএমএস করেছে, “গোয়িং টু টয়লেট। কাম স্ট্যান্ড গার্ড”
 
ঠিক বুঝলাম না ব্যাপারটা। শোয়ার জায়গার পর্দা সরিয়ে উঠে বসাতে দেখলাম দীপ্তি চলন্ত ট্রেন এ নিজের ভার সামলাতে সামলাতে এসি কোচের কাচের দরজা খুলে বাথরুমের দিক টাতে গেলো আর তার পিছু পিছু দেখলাম মনু কেও। আমার সাথে চোখাচুখি হওয়াতে আমাকে হাত দিয়ে চলে আসতে ইশারা করল। আমি এদিক ওদিক দেখে নেমে পড়লাম। সব কটা কুপে পর্দা ঝুলছে, কারোর সাড়া শব্দ পর্যন্ত নেই।
 
“তুমি এখান টাতে দারাও। আমাদের হয়ে গেলে তোমাকে এসএমএস করবো। সব খালি সেফ থাকলে তুমি দরজায় নক করো।”, মনু আমাকে নির্দেশ দিল। আমার সদ্য ঘুমন্ত মাথায় ব্যাপার গুলো ঢুকতে একটু সময় লাগলো। মনু কালকে অবধি অপেক্ষা করতে পারলো না? ওকে আজকেই ট্রেনের মধ্যেই করতে হবে? এগুলো কি ওর কোন মাইলস্টোন নাকি? দীপ্তির দিকে তাকালাম। ওর ঠোঁটের লিপস্টিক উঠে গেছে। মাথার চুল উচু করে খোঁপা করা। সার্ট এর বুকের একটা আর পেটের কাছের দুটো বোতাম খোলা আর তাতে বেশ কিছুটা স্তনসন্ধি আর নাভি দেখা যাচ্ছে। জামা টা বুকের কাছে কোঁকড়ানো দোমড়ানো।
 
মনু দীপ্তি কে নিয়ে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বোকার মতন দেওয়ালে হেলান দিয়ে আয়না তে নিজেকে দেখতে লাগলাম। অনুমান করতে লাগলাম মনু এখন কি করছে আমার বউ এর সাথে। ট্রেনের দুলুনি তে নিজেদের ব্যাল্যান্স রাখছে কি ভাবে? প্রতিটা মিনিট যেন আমার কাছে এক এক ঘণ্টা লাগছিলো। আমি ঘন ঘন ঘড়ি দেখছিলাম, দশ মিনিট, পনেরো মিনিট। কুড়ি মিনিটের মাথায় ডান পাশে কাচের দরজা খোলার আওয়াজে সচকিত হয়ে উঠলাম। “এখনও বেরোয়নি?”, ধিরাজ এসে দাঁড়াল আমার পাশে।
 
“নাহ!”, আমি অস্ফুটে বললাম, “তোমরা কি করছ বলতো?”, আমার গলায় অস্থিরতা ধরা পড়লো।
 
ধিরাজ ওর হাতের আই ফোন টা আমার দিকে তুলে ধরল। স্ক্রিনে দেখলাম দীপ্তি আর মনু র সেলফি। দীপ্তির সার্ট এর বোতাম গুলো সব কটা খোলা। সাদা মখমলে দুধ দুটো ব্রা এর ওপর দিয়ে বের করা। তাদের এক টাকে মনু পিছন থেকে টিপে ধরেছে। মনু আর দীপ্তির দুজনেরই প্যান্ট হাঁটু অবধি নামানো। মনু শুধু দীপ্তি কে ট্রেনের বাথরুমে চুদছেই না, ছবি তুলে ধিরাজ এর সাথে শেয়ার ও করছে। আমি লোকটার দুঃসাহসের কিনারা করতে পারলাম না।
 
মনুর এসএমএস এলো, “সেফ?”
 
আমি ওর দরজায় দুটো নক করলাম। আমি আর ধিরাজ ছাড়া এখানে আর কেউ নেই। সুতরাং সেফ বইকি। মনু দরজা খুলে বেড়িয়ে এলো, কিন্তু দীপ্তি বেরোনোর আগেই ধিরাজ মনু কে সরিয়ে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে দিল।
 
মনু পকেট থেকে দীপ্তির কালোর ওপরে সাদা ছিট ছিট প্যানটি টা বের করে গর্বের সাথে আমাকে দেখিয়ে ভিতরে চলে গেলো। প্যানটির গায়ে সাদা সাদা ফ্যাদা লেগে আছে দেখতে পেলাম। বুঝলাম ওটা মোছার কাজে ব্যবহৃত হয়েছে। মনুর চোখের শয়তানী হাসি তে আগামী দিনের আরও দুর্দশার আভাষ পেলাম।
 
 
 
“ট্রেন একদম অন টাইম চল রাহা হ্যাঁয় না জি”, কানের কাছে কথা টা শুনে চমকে উঠলাম। হেলান দিয়েই একটু ঢুলে পরেছিলাম ঘুমে। দীপ্তি দের কুপের মাড়োয়ারি টা। এই শালার আবার হিসি করার সময় হল না। এখনি আসতে হবে।
 
“হা ওহ তো হ্যাঁয় শায়াদ, পাতাহ নাহি ঠিক সে”, আমি উত্তর দিলাম। এর সাথে আলাপচারিতা করতে একেবারেই ইচ্ছে করছে না।
 
“আপ তো উন লোগো কা দোস্ত হ্যাঁয় না?”, মাড়োয়ারি আবার জিজ্ঞাসা করল।
 
“হাঁ, মনু কা দোস্ত হু”, নিজের স্ত্রী কে চিনতে অস্বীকার করলাম জীবনে প্রথমবার।
 
“হাঁ হাঁ মনু আউর উনকা দোস্ত, দোনো মিলকে বহউত মস্তি লে রহেন হ্যাঁয় উস অউরাত কি”, লোকটা বলল, “কাপড়ে কি নিচে হাত ঘুসা কে মাম্মে দাবায়ে বহউত”। কথা শেষ করে খিক খিক করে হাসল। পান জর্দায় কালো হয়ে আসা দাঁত গুলো এলতা বীভৎস গরিলার মতন লাগলো আমার।
 
“আয়সা হ্যাঁয় কেয়া?”, আমি খুব অবাক হওয়ার ভান করে উত্তর দিলাম।
 
“হাঁ জি, আপকো লিয়া নহি সাথ মে উন দোনো বদমাশ”, বেসিনে গিয়ে পানের পিক ফেলার মতন করে দাতের ফাক দিয়ে থুতু ফেলল লোকটা।
 
তখনি বাথরুমের দরজার ভিতর থেকে ঠক ঠক করে নক করার শব্দ এলো। আমি প্রমাদ গুনলাম। ধিরাজ আমাকে এসএমএস করে জানার বদলে দরজায় ভিতর থেকে নক করছে। আমি তরি ঘড়ি করে মোবাইলে ওকে ম্যাসেজ করার চেষ্টা করলাম কিন্তু অনেক দেরি হয়ে গেছে।
 
“হাঁ জি! অন্দর সে আওয়াজ”, বলে মাড়োয়ারি দরজার কাছে গিয়ে একটু আড়ালে সরে গিয়ে পাল্টা নক করলো।
 
ধিরাজ নিশ্চিন্ত মনে বেড়িয়ে আমার বিস্ফারিত চোখের দিকে একবার ভুরু উঁচিয়ে তাকিয়ে গটগটিয়ে কাচের দরজা ঠেলে ভিতরে চলে গেলো। বাদিকে দুটো কামড়ার মাঝখানের দরজার কাছে দাঁড়িয়ে থাকা মাড়োয়ারিকে খেয়ালও করলো না ও। আমি প্রায় নিঃশ্বাস বন্ধ করে থাকলাম। কয়েক সেকেন্ড পরে বাথরুম থেকে বেরল দীপ্তি। সার্টের সবকটা বোতাম আটকানো নেই, দুহাত দিয়ে টেনে জড় করে রেখেছে। আমার চোখের দৃষ্টি অনুসরন করে দীপ্তি পিছনে তাকিয়ে মাড়োয়ারি কে দেখে আঁতকে উঠলো। অন্ধকারে কালো দৈত্যর মতন নিঃশব্দে দাঁড়িয়ে ছিল লোকটা। ওর বুঝতে একফোঁটাও অসুবিধে হয়নি সহযাত্রী দের এতক্ষন অনুপস্থিতির কারণ। দীপ্তি দরজা থেকে আমার দিকে সরে আসার চেষ্টা করতেই ও হাত বাড়িয়ে দীপ্তির হাত টা টেনে ধরল।
 
“আপ ইধারি রহিয়ে”, আমার দিকে লাল চোখে তাকিয়ে হিস হিস করে বলে উঠলো মাড়োয়ারি। নেকড়ে খাবারের গন্ধ পেয়েছে। দীপ্তি কে ঠেলে আবার বাথরুমে ঢুকিয়ে নিজের দশাসই শরীর টা কোনোমতে ভিতরে সেঁধিয়ে আবার দরজা টেনে নিল আমার মুখের ওপরে। আমি পাথরের মূর্তির মতন স্থির হয়ে রইলাম। কি করবো বা কি করা উচিত কিছুই বুঝতে পারলাম না। মনুর পিছন পিছন উঠে আসার পর প্রায় চল্লিশ মিনিট হয়ে গেলো আমি এখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে পাহারা দিচ্ছি যখন এই লোক গুলো একের পর এক আমার স্ত্রীর শরীর নিয়ে খেলা করে যাচ্ছে বাথরুমের ভিতরে। আমার বুকের ভিতরে ধকধক করছিলো। মনু বা ধিরাজের সাথে দীপ্তি এখন স্ব ইচ্ছেতেও অনেক জিনিস করে। কিন্তু এই লোকটা নিশ্চয়ই এখন জোর করে সম্ভোগ করছে আমার দীপ্তি কে। ওর ওই নোংরা কালো দাঁত গুলো কি কামড় বসাচ্ছে দীপ্তির নরম বুকে? চুষে খাচ্ছে বুকের দুধ? ভাবতে ভাবতেই আমার বাঁড়া আবার শক্ত হয়ে প্যান্ট ছিঁড়ে বেড়িয়ে আসতে চাইল যেন। আরও একটা নতুন হাত তন্ন তন্ন করে ঘেঁটে বেড়াচ্ছে আমার বউ এর খাঁজ আর ভাঁজ।
 
 
 
কতক্ষন দাঁড়িয়ে ছিলাম আমি ওই রকম? আরও আধঘণ্টা হবে। দরজা খুলে প্রথমে বেরল দীপ্তি, দুহাত বুকের ওপরে জড় করা। ঠোঁটের কোনায় এক দু ফোটা সাদা কিছু একটা লেগে রয়েছে। লো কাট জিন্স টা আরও একটু নেমে গিয়ে পাছার খাজের শুরু টাও একটু যেন দেখা যাচ্ছে। দীপ্তি আমাকে দেখে কিছু না বলে কাচের দরজা খুলে ভিতরে চলে গেলো। মাড়োয়ারি দানব টা কোন মতে ভিতর থেকে বেড়িয়ে আমার দিকে একটা মুচকি হাসি দিল, “শি ইস মারভেলাস”।
 
ওরা চলে যাওয়ার পরে আমি নিজে বাথরুমে গিয়ে খিঁচে মাল ফেললাম। বাথরুমের ভিতর টা সেক্স এর গন্ধ ম ম করছে।
 
বাথরুম থেকে ফিরে নিজের সিটে গিয়ে বসার আগে কি মনে হল দীপ্তির কুপে গিয়ে পর্দার ফাক দিয়ে একবার উঁকি মারলাম। উপরের দুটো টিয়ারে মনু আর ধিরাজ নাক ডাকিয়ে ঘুমাচ্ছে। মনু র নিচের বার্থ এ দীপ্তির শোয়ার কথা কিন্তু ওই জায়গা টা ফাঁকা। আমি একটু এগিয়ে কোণার দিকের পর্দা টা একটু ফাঁকা করে ভিতরে তাকালাম। মাড়োয়ারি তার সিটের পাশে হাঁটু গেঁড়ে বসে আছে। ওর সিটে শুয়ে আছে দীপ্তি, আমার স্ত্রী। জামার সব কটা বোতাম খোলা আর দু পাশে সরানো। কম্বল টা নাভির একটু ওপরে অবধি টেনে তোলাতে শুধু অর্ধ নগ্ন ঊর্ধ্বাঙ্গ টাই দেখতে পেলাম। দুরন্ত গতিতে বিপরিত দিকে ছুটে যাওয়া আলো জানালার কাচ ভেদ করে ওদের শরীরে পড়াতে দেখতে পেলাম ওরা গভীর চুম্বনে লিপ্ত।
 
আমি পর্দা টা ভালো করে টেনে তুলে লাগিয়ে দিয়ে নিজের সিটে ফিরে এলাম। কেমন যেন একটা ঘোরের মধ্যে আছি। সারা দিনের ক্লান্তি আর অবসন্নতা আমাকে গ্রাস করে ফেল্ল মুহূর্তের মধ্যেই। শিল্পীর সাথে সম্পূর্ণ না হওয়া সঙ্গম মনে মনে শেষ করতে করতে ঘুমের রাজ্যে তলিয়ে গেলাম আমি। যখন ভাঙল তখন দেখি ধিরাজ এসে ডাকা ডাকি করছে। সকাল হয়ে গেছে আর আমরা পুরী এসে গেছি।
Like Reply
#18
পর্ব ১৮

 
আমার স্নান আর ব্রেকফাস্ট হয়ে গেছে প্রায় আধ ঘণ্টা হয়ে গেছে, আমি ধিরাজের বীচ ফ্রন্ট ভিলার বসার ঘরটাতে একলাই বসে ছিলাম। দীপ্তি, ধিরাজ আর মনু তিন জনে মিলে বিরাট মাষ্টার বেডরুম টা নিয়েছে। আমি ওদের ঠিক পাশের টাতেই আস্তানা গেড়েছি, দীপ্তির যত কাছাকাছি থাকা যায়। আমাকে যে ওরা এই ট্রিপ টাতে এলাও করেছে এটাই আমাদের দুজনের ভাগ্য ভালো বলতে হবে। আমাকে আর দীপ্তি কে একঘরে থাকতে দেবে সেটা মনে হয় দীপ্তিও আশা করেনি, তাই যখন ধিরাজ ওকে বলেছিল, “হানি দিস ইজ আওয়ার হানিমুন সুইট”, ওর বুক থেকে একটা ছোট্ট নিঃশ্বাস বেড়িয়ে এসেছিল। আর কেউ লক্ষ্য না করলেও আমি বুঝতে পেরেছিলাম, দীপ্তি আসু দিনগুলো নিয়ে হাল ছেড়ে দিয়েছে। আমার দিকে হাল্কা করে একবার তাকিয়ে একটা শুকনো হাসি দিয়ে ও ধিরাজের পিছুপিছু ওই ঘর টাতে ঢুকে গেছিলো। ওর পিছনে মনু পায়ে পায়ে ঢুকে আমার মুখের ওপরেই দরজা টা ভেজিয়ে দিয়েছিল।
 
আমি মিনিট পনেরোর মধ্যে হাত্ মুখ ধুয়ে, ফ্রেশ হয়ে ওদের কে ব্রেকফাস্ট এর জন্যে ডাকতে গেছিলাম। দরজা টা তখনও ভ্যাজানোই ছিল, আলত করে ঠেলে ঢুকে গেছিলাম ভিতরে। ঘর টা বেশ বড়, মাঝখানে প্রায় লাগোয়া দুটো বিরাট কিং সাইজ বেদ। দুটোই বেশ পরিপাটি করে সাজান দেখে বুঝলাম ওরা এখনও খাটে ওঠেনি। ঘরে আর কেউ ছিল না, শুধু বাথরুমে জল পড়ার আওয়াজ আর মাঝেমধ্যে পুরুষ আর মেয়ের গলায় মৃদু গুণগুণ শব্দ শুনে বুঝতে প্রেছিলাম যে ওরা স্নান করছে, একসাথে। স্টেশনে আসার সময় আমি কয়েক প্যাকেট নিরোধ কিনে নিয়েছিলাম। ভেবেছিলাম সময় সুযোগ করে দীপ্তির হাতে দিয়ে দেব। ঘর খালি দেখে আমি ওগুলো আমার ঘর থেকে নিয়ে এসে দীপ্তির হাত ব্যাগের সাইড পকেটে গুঁজে দিলাম। যদিও এগুলো আদৌ ব্যবহৃত হবে কিনা আমার সন্দেহ আছে। দীপ্তি এর আগে কয়েকবার মনু আর ধিরাজ কে অনুরোধ করেছিলো। মনু তাও মাঝেমধ্যে দীপ্তির কথা মেনে কনডম পড়েছে বা গুদের বাইরে মাল ফেলেছে, বিশেষ করে মাসের সেই দিনগুলোতে যখন দীপ্তির শরীর বিশেষ করে উর্বর থাকে। কিন্তু ধিরাজ এই বিষয়ে একেবারেই নির্মম। ও একেবারেই কোন কথা শোনে না, বরং দীপ্তির যোনির গভীর থেকে গভীরতর জায়গায় ওর বীজ বপন করাই যেন একমাত্র উদ্দেশ্য। দীপ্তি কে যখন ও তিন চার দিনের জন্যে নিজের কাছে নিয়ে রাখে তখন নাকি দিনে প্রায় চার থেকে পাঁচ বার সঙ্গম করে। আর প্রতিবারেই প্রচুর পরিমাণ বীর্য রস নিংড়ে দেয় দীপ্তির গর্ভে। বাড়ি ফিরেই ওর প্রথম কাজ হয় নিরোধ বড়ি খাওয়া আর তারপরে মাসিক না হওয়া পর্যন্ত টেনশন করা।
 
“তুমি কি করছ?”, আমি নিজের ভাবনায় কখন তলিয়ে গেছিলাম খেয়াল ছিলনা। দেখলাম মনু বাথরুম থেকে বেড়িয়ে এসে আমাকে জিজ্ঞাসা করছে, ও একেবারেই উলঙ্গ। আমাকে দেখে ঢাকার কোন চেষ্টাই করলো না।
 
“নাহ এই মানে তোমরা ব্রেকফাস্ট করতে ডাইনিং রুমে যাবে নাকি সেটা জানতে এসেছিলাম”, আমি দীপ্তির ব্যাগ টা আড়াল করে বললাম।
 
“বাবুলাল কে বোলে দিয়েছি যে আমাদের কে এখানেই দিয়ে যেতে। তুমি চাইলে চলে যেতে পারো”, সোফার ওপর থেকে একটা তোয়ালে তুলে নিয়ে গা মুছতে মুছতে বলল মনু। ও বাথরুমের সামনে থেকে সরে যেতে আধা ভেজানো দরজার ফাক দিয়ে ওদের দুজন কে দেখতে পেলাম। দীপ্তি আর ধিরাজ, গায়ে সুতর লেশ মাত্র নেই দুজনেরই। বাথটাব এর ওপরে ধিরাজের গলা জড়িয়ে ধরে ওর ঠোঁটে নিজের ঠোঁট গুঁজে দিয়েছে দীপ্তি। ওর নরম শরীর টা ধিরাজের গায়ের সাথে লেপটে আছে। ধিরাজের ব্যাস্ত হাত কখনও দীপ্তির নিতম্ব আবার কখনও স্তনের পাশের জায়গাটা মুঠ করে ধরার চেষ্টা করে যাচ্ছে।
 
“এখন আর কি দেখছ, আসল জিনিস তাই তো মিস করে গেলে। ডাবল পেনিত্রেসন, বুঝলে। শি ইজ আ পারফেক্ট হোড়। শি ক্যান অ্যান্ড উইল আরন ক্রোরস ফর আস ওয়ান ডে উইথ হার হোলস”, মনু চুল আঁচড়াতে আঁচড়াতে আমার বিহ্বল মুখের দিকে তাকিয়ে আমার স্ত্রী সম্পরকে কতোগুলো নোংরা কথা বোলে গেলো। মনুর মতন শয়তান একটা লোকের কাছ থেকে আমার বউ পতিতা এটা শুনতে হয়ে আমার কান মাথা ঝা ঝা করে উঠেছিল। আমি বিনা বাক্যব্যায়ে ওদের ঘরের থেকে বেড়িয়ে ডাইনিং রুমের দিকে পা বাড়িয়ে দিয়েছিলাম।
 
 
 
আমি বসে বসে ম্যাগাজিন হাতড়াচ্ছিলাম, দেখলাম যে ওরা তিনজন ঘর থেকে বেড়িয়ে এলো। ধিরাজ আর মনু দুজনেই খালি গা আর নিচে বারমুডা। দীপ্তির পোশাক নিজে আমি আশঙ্কায় ছিলাম ওকে দেখার পর আস্বস্ত হলাম। একটা লাল রঙ্গের হাত কাটা সরু কাঁধের ব্লাউস আর মেরুন সুতির শাড়ি। বীচ উইয়ার একেবারেই নয় কিন্তু এটাও তো আর গোয়া নয়। বিয়ের পর প্রথমবার যখন গোয়া গেছিলাম তখন ও একটা মাইক্রো মিনি স্কার্ট আর বিকিনি টপ পড়েছিল। আমাদের হোটেল এর সুইমিং পুলে একেবারে মার কাটারি ব্যাপার হয়ে গেছিলো। বেস কয়েকজন রাশিয়ান ছেলে ওর সাথে আলাপ করতে জুড়ে গিয়েছিল। যাই হোক ওর আজকের ড্রেস পুরীর স্ট্যান্ডার্ড এ বেশ খোলা মেলাই। আঁচলের ফাক দিয়ে নাভির উঁকিঝুঁকি, কোমরের গভীর ভাঁজ আর পাছার দোলা কারোর চোখ এরাবে না। তবে বুকের দুলুনি টা একটু বেশী নজরে পরছে। ব্রা পরেনি নাকি? বাড়ি থেকে বেড়িয়ে বীচের দিকে যেতে যেতে ওর প্রায় স্বচ্ছ পিঠ দেখানো ব্লাউস ভেদ করে আমি দৃষ্টি ব্রা এর চিহ্ন খুজে পেলনা। ওরা তো স্নান করেই নিয়েছে, নিশ্চয়ই আর সমুদ্রে যাবে না।
 
“আমার দুজন বন্ধুর সাথে আলাপ করিয়ে দেবো”, ধিরাজ দীপ্তির দিকে তাকিয়ে বলল। ওরা দুজনে হাত ধরাধরি করে যাচ্ছে যথারীতি যেন নতুন বর বউ।
 
 
 
বীচের এই দিক টা ভিড় একটু হাল্কা তাছাড়া এখনও সেরকম বেলা হয়নি। একটা ছাতার নিচে কাপড় বিছিয়ে দুজন আমার মতন বয়সী লোক শুয়ে ছিল, ধিরাজ কে দেখে ওরা হাত নাড়ল, বুঝলাম এদের সাথেই আলাপ করানোর কথা বলছে ধিরাজ। একটু কাছাকাছি গিয়ে আমি চমকে গেলাম। আমার চিনতে ভুল হচ্ছে নাতো? ডান দিকের লোকটা কে আমি হাড়েহাড়ে চিনি। ও সুব্রত রায়, আমার কলেজে আমার জুনিওর ছিল। তখন থেকেই আমাদের সম্পর্ক খুবই বাজে। কলকাতায় ওদের বিরাট রিয়াল এস্টেট বিজনেস আছে। ইদানীং ও ভুবনেস্বার এ শিফট করেছে, এখানে ইমারজিং মার্কেট ক্যাঁচ করার জন্যে। আমাদের বিয়েতে আমার এখন মনে নেই কেন আমি ওকে ইনভাইট করেছিলাম। মনে আছে আমার নব বিবাহিতা স্ত্রীর প্রতি ওদের লোলুপ দৃষ্টি। দীপ্তির পাশে দাঁড়িয়ে ও অনেক গুলো চবি তুলিয়েছিল ওর ক্যামেরায়। তখন ভেবেছিলাম নিছক বন্ধু হিসেবেই করছে। মাস খানেক পরে একটা পর্ণ ওয়েব সাইট ঘাঁটতে ঘাঁটতে আমি হটাত সেই ছবি গুলো আবিস্কার করি যেখানে ওর মুখ টা আবছা করে দেওয়া কিন্তু টাতে আমার ওকে চিনতে ভুল হয়নি। যে পোস্ট করেছে সে নিজেকে দীপ্তির ভাতার বোলে দাবি করেছে আর ওকে নিয়ে বাজে বাজে কমেন্ট করতে সবাই কে রিকোয়েস্ট করেছে। আমি ওকে ফোন করে বেশ শাসিয়েছিলাম তখন। ও সব কিছু অস্বীকার করলেও সেখানেই ওর সাথে সব কথা বার্তার ইতি। এর পরে বিভিন্ন ফাংশনে দেখা হলেও আমি কথা বলিনি। দীপ্তি এতসত জানত না বোলে ও এগিয়ে গিয়ে কথা বলত আর আমিও বাড়ন করিনি। ব্যবসা আর রাজনীতিতে সম্পর্ক শেষ বোলে কোন কিছু হয়না। ভেবেছিলাম পরে কোনোদিন দরকার হলে দীপ্তিই হয়তো সুত্রপাত করতে পারবে।
 
সুব্রতর পাশের লোকটাকেও আমি চিনি অনিমেষ ব্যানারজি, কোলকাতার নামী কার ডিলার শিপের মালিক। এও আমাদের বিয়েতে এসেছিলো। কয়েক মাস আগে আমি দীপ্তির দিদি বনি দি একটা সুপারিশ লেটার দিয়ে এর কাছে পাঠিয়ে ছিলাম চাকরির জন্যে। বনি দির বর মানে দীপ্তির জামাইবাবু মেরিন ইঞ্জিনিয়ার। বছরে ছয়মাস সমুদ্রে থাকে। বনি দি বাড়িতে বসে বসে বোর হয়ে যাচ্ছিল বোলে আমাকে বলেছিল সাহায্য করতে। বোধহয় চাকরি টা হয়েও গেছিলো বনি দির, অনিমেষ এর পার্সোনাল সেক্রেটারি হিসেবে।
 
 
 
এই দুজন চেনা লোক কে এখানে দেখব আমি দুঃস্বপ্নেও ভাবিনি। দীপ্তিও সুব্রত কে দেখে চিনতে পেড়ে থমকে গেলো কয়েক মুহূর্তের জন্যে। কিন্তু ধিরাজ ওর হাত ধরে হাল্কা হেঁচকা টান মারল আর মনুও ওর কোমরে একটু ঠ্যালা দিয়ে ওকে এগিয়ে নিয়ে গেলো। দীপ্তি বা হাতে আঁচল সামলাতে সামলাতে ধিরাজের সাথে তাল মিলিয়ে চলার চেষ্টা করলো।
 
 
 
“জেন্তেলমেন, মিট মাই সুইট হার্ট গার্ল ফ্রেন্ড, দীপ্তি”, ধিরাজ আমার বউ এর কোমর জড়িয়ে ধরে কাছে টেনে নিয়ে বলল, “দীপ্তি, এরা সুব্রত আর অনিমেষ, আমাদের ফ্রেন্ড আর ফাইনান্সার”।
 
“ওয়েল ওয়েল! লুক হু ইজ হিয়ার। মাই ডিয়ার দীপ্তি, তোমাকে শেষ বার যখন দেখেছিলাম তখন তো অন্য কারোর প্রিয়তমা ছিলে… আরে সঞ্জয় ও আছ দেখছি”, সুব্রতর গলায় কৌতুক ধরা পড়লো। অনিমেষ কোন কথা না বোলে অবাক বিস্ময়ে দীপ্তির সারা গা মাপছিল। দীপ্তি হয়তো ওকে চিনতে পারেনি। কিন্তু আমার কাছে পরিস্থিতি টা চূড়ান্ত অপমানজনক লাগছিলো। এর চেয়ে বরং কালকের ট্রেন এর ব্যাপার টা অনেক ভালো ছিল।
 
 
 
“তোমরা একে অন্যকে চেন দেখছি, তাহলে আরই জমে গেলো”, মনু গিয়ে থেবড়ে বসে বলল, “আরে সোনামণি এবার বসে পড়ো দাঁড়িয়ে থেকে রোদ খেয়না, এমন দুধে আলতা রঙ কালো হয়ে যাবে”।
 
মনু চাদরের মাঝখান টা চাপড় মেরে দেখাল দীপ্তি কে ও কোথায় বসতে বলছে। দীপ্তি শাড়ি টা গায়ে ভালো করে জড়িয়ে বসে পড়লো। ওকে ঘিরে চার জন অর্ধ নগ্ন পুরুষ তাদের মনের যত রকম কু কল্পনা, বাসনা সব নিয়ে ওকে চোখ দিয়ে গিলে খেতে লাগলো। ধিরাজ কথা বলতে বলতে পিছন থেকে দীপ্তির পিঠ কোমর আর পাছায় হাত বোলাতে লাগলো যার কোনটাই সুব্রত বা অনিমেষ এর নজর এরাল না। বোধহয় ওরা এখনও নিজের চোখ কে বিশ্বাস করে উঠতে পারেনি। আমি লক্ষ্য করলাম ওদের চোখে কামনার আগুন ধকধক করে জ্বলছে। বন্ধু বা অন্যের স্ত্রীর প্রতি গোপন কামনা সবারই কিছু না কিছু থাকে। কিন্তু তাকে বাস্তবায়িত করার সুযোগ এত কাছে পেয়ে এরা ক্ষেপে উঠেছে। ধিরাজ বা মনু র কথাবার্তা শুনে মনে হল ওরা ওদের বিজনেস ওড়িশা তেও খুলতে চায় আর সেটা জয়সয়াল এর এগেন্সট এ। ওদের এখন অনেক ফান্ড দরকার আর দরকার বিশ্বাসযোগ্য বন্ধু। এদের মাঝখানে দীপ্তির উপস্থিতি টা হল উপঢৌকন। মনু কথা টা মনে পরে গেলো, দীপ্তি এখন সত্যি কোটি টাকার বেশ্যা।
 
 
 
সুব্রত এবার সাহস করে ওর হাত দীপ্তির থাই এর ওপরে রাখল। কনুই এর ওপরে ভর দিয়ে ও দীপ্তির প্রায় বুকের কাছাকাছি মুখ নিয়ে গেলো, দীপ্তি একটু নড়াচড়া করলেই ওর ভারী বুকের সাথে সুব্রতর নরম সংঘর্ষ হবে। মনু কথার প্রসঙ্গ ব্যবসা থেকে অন্য দিকে ঘুরিয়ে দিল। ও বুঝেছে এখন কোন কথাই আর সুব্রতর কানে ঢুকছে না। দীপ্তি কাঠের মতন শক্ত হয়ে মাথা নিচু করে বসে রইল। ও বোধহয় নিঃশ্বাস নিতেও ভয় পাচ্ছিল পাছে বুকের ওঠানামা হয়। সুব্রতর হাত ওর থাই এর ভিতরের দিকেও হানা দিচ্ছিল। প্রতি মুহূর্তেই যেন ওর সাহস তিলতিল করে বেড়ে চলছিল। ও কি বুঝতে পেড়ে গেছে যে দীপ্তির বুকে অন্তর্বাস নেই? নিশ্চয়ই পারবে, বুকের অতো কাছ থেকে আঁচলের ফাক দিয়ে দীপ্তির বুকের মাংসও দেখতে পারছে বোধহয়।
 
 
 
“চল, একটু জল কেলি করে আসি”, সুব্রত দীপ্তির থাই এ থাবা টা চেপে ধরে বলল।
 
“নাহ, তুমি… মানে আপনারা যান। আমি স্নান করে এসেছি”, দীপ্তি ঘাড় নিছু করেই বলল।
 
“সে আর আমরা তোমায় ভালো করে করতে দিলাম কোথায়?”, ধিরাজ দীপ্তির কাঁধ জড়িয়ে ধরে একটু ঝাঁকিয়ে দিয়ে বলল। ওর কথার নোংরা ইঙ্গিত বুঝতে পেড়ে ওরা চারজনেই হোহো করে হেসে উঠলো। ঝাকুনি তে দীপ্তির বুকের আঁচল খসে পরে গেলো। সুব্রত আর অনিমেষ দুজনেরই চোখের পলক পড়া বন্ধ হয়ে গেলো যেন। দীপ্তির ভারী বুকের গভীর খাঁজ আর পাতলা ব্লাউসের ভিতর থেকে খয়েরি স্তন বৃন্তের হাতছানি ওদের মুখের হাসি মুছে দিল। দীপ্তি কোনোমতে ধিরাজ এর হাত ছাড়িয়ে আঁচল বুকে টেনে তুলে নিলেও ততক্ষনে ওর ভরা দুধের কোন রহস্যই এদের দুজনের কাছে অজানা রইল না। সুব্রত আর অনিমেষ দীপ্তির দুহাত ধরে ওকে টেনে তুলে একরকম জোর করেই জলের দিকে নিয়ে গেলো।
 
“যাও তোমরা মস্তি করে এসো, আমি একটু বিস্রাম করে নি”, ধিরাজ চাদরের ওপরে হাত পা ছড়িয়ে শুয়ে পড়লো। আমি আর মনু জলের দিকে এগিয়ে গেলাম।
 
“দীপ্তি খুব একটা ভালো সাতার জানেনা”, আমি চিন্তিত গলায় মনু কে বললাম।
 
“ওকে যারা চান করাতে নিয়ে যাচ্ছে তারা ভালই জানে। তুমি অতো চিন্তা করোনা, আর একটু দূরে দুরেই থেকো। তোমাকে কাছে দেখে দীপ্তির লজ্জা লাগতে পারে”, মনু কঠিন মুখে উত্তর দিয়ে এগিয়ে গেলো। আমি বেজার মুখে ওদের থেকে বেশ কিছুটা দূরে গিয়ে ওদের ওপরে নজর রাখতে লাগলাম।
 
দীপ্তি কে ওরা প্রায় কোমর জল অবধি টেনে নিয়ে গিয়ে ছেড়ে দিল। মনু সুব্রত আর অনিমেষ তিন জনে মিলে তিন দিক থেকে ঘিরে ধরে দীপ্তি কে ছোঁয়া ছুয়ি খেলা খেলতে লাগলো। বড় বড় ঢেউ গুলো দীপ্তির গলার কাছ দিয়ে গিয়ে ওকে প্রায় ভাসিয়ে নিল কিছুটা। ঢেউ চলে যেতে দেখলাম দীপ্তি হামাগুড়ি খাচ্ছে হাঁটু জলে। বুকের আঁচল বালি তে লুটাচ্ছে। মনু পিছন থেকে ওকে জড়িয়ে ধরে টেনে তুলল। আলুথালু এলোকেশী দীপ্তির সে এক অপরূপ রূপ। সিক্ত স্বচ্ছ ব্লাউসের ভিতরে পরিপূর্ণ স্তন যুগল তাদের সগর্ব উপস্থিতি ঘোষণা করছে। ভেজা সুতির শাড়ি আর সায়া নাভির অনেকটা নিচে নেমে এসে কুঁচকির ভাঁজ দুটো উন্মুক্ত করে দিয়েছে কিছুটা। দীপ্তি মনুর হাত ছাড়িয়ে নিজের কাপড় সামলে নেওয়ার আগেই মনু ওকে অনিমেষ এর দিকে ছুঁড়ে দিল প্রায়। অনিমেষ দীপ্তি কে জড়িয়ে আর একটা ঢেউ এ নিজেদের ভাসিয়ে দিল। ওরা তিনজনে দীপ্তি কে দিয়েই ভলিবল খেলছে যেন।
 
 
 
এবারে জল চলে যেতে দেখলাম অনিমেষ দীপ্তির ওপরে শুয়ে আছে, ওর একটা হাত দীপ্তির বুকের ওপরে আর একটা হাত ব্যস্ত ভাবে ওর কোমর থেকে শাড়ির কুচি টা টেনে নামিয়ে দিল। এবার সুব্রত এসে খাবি খেতে থাকা দীপ্তি কে টেনে তুল্ল। দীপ্তির ঊর্ধ্বাঙ্গ এখন বলতে গেলে নগ্নই। পাতলা ব্লাউস টা শুধু মাত্র গায়ে লেপটে আছে। শরীরের কোন কিছুই আর তাতে ঢেকে থাকছে না। ওরা এবারে দীপ্তি কে নিয়ে আরও একটু গভীর জলের দিকে চলে গেলো। দীপ্তি কে দেখে মনে হল ও কাকুতি মিনতি করছে করছে কিন্তু তাতে চিড়ে ভিজল না। দীপ্তি এক হাতে মনু কে আরেক হাতে অনিমেষ কে আঁকড়ে ধরে রইল। সুব্রত পিছন থেকে ওকে জড়িয়ে কি করছিলো সেটা এখান থেকে খুব একটা বুঝতে পারছিলাম না। দীপ্তি প্রায় গলা জলে দাঁড়িয়ে আছে, কিছু দেখা যাচ্ছিল না। দু তিনটে ঢেউ পর পর ওরা পজিশন বদল করছিলো, মানে একবার অনিমেষ, আর একবার মনু বা সুব্রত দীপ্তির পিছনে চলে যাচ্ছিল আর বাকি দুজন ওর দুহাত শক্ত করে ধরে রাখছিল। দীপ্তি দুচোখ বন্ধ করে রেখছিল। ওর মুখ দেখে বোঝা যাচ্ছিল না যে ওর সাথে কি হচ্ছে। আমি ওদের একটু কাছে গিয়ে আন্দাজ করার চেষ্টা করলাম। কেমন যেন মনে হল ওর ব্লাউস টা একটু ধিল ধিল করছে। কাঁধ টা খুলে এসেছে প্রায়।
 
 
 
সুব্রত আমায় দেখতে পেলো, ঠোঁটে আঙ্গুল রেখে চুপ থাকার ইশারা করে আমাকে কাছ ডাকল। আমি ওর কাছে যেতে নিজের জায়গা ছেড়ে দিয়ে আমাকে চোখ মারল। দীপ্তি কে জানতে না দিয়ে আমি এক অজানা আগন্তুকের মতন ওকে পিছন থেকে জড়ালাম। আমার হাত ওর বুকের ওপরে নিতেই বুঝলাম ব্লাউসের হুক গুলো সব কটা খোলা। নরম তুলতুলে স্তন দুটো ঢেউ এর দোলায় দোল খাচ্ছে। ওরা তাহলে পালা পালা করে দীপ্তির উন্মুক্ত দুধ টিপে যাচ্ছিল জলে তলায়। আমিও ওদের মতন দু তিনবার বেশ জোরে জোরেই দীপ্তির দুধ টিপে দিলাম। একবার হয়ত একটু ব্যাথাও দিলাম, ওর মুখ থেকে একটা অস্ফুট “আহহ” আওয়াজ হল। তারপর ধিরে ধিরে ওর নাভির গভীরতা পরিমাপ করার পর আরও নিচে হাত বাড়ালাম। মনু আর অনিমেষ দীপ্তির সায়া টা কোমর অবধি তুলে ধরেছিল। আমার হাত সোজা দীপ্তির যোনি তে পউছে গেলো। নিজেকে অচেনা লাগছিলো কেমন যেন। এই শয়তান গুলোর সামনেই আমি আমার স্ত্রীর নগ্ন গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘেঁটে দিতে লাগলাম। পরস্ত্রীকে ভোগ করার পিপাসা নিয়ে আমি দীপ্তির শরীর পিছন থেকে ঘাঁটতে লাগলাম উন্মত্তের মতন। সুব্রত আমার কাঁধে হাত রেখে সরে যেতে ইঙ্গিত করল। ওদের মজা আমি এসে নষ্ট করে দি ও সেটা চায় না। আমি আমার ধিরে ধিরে দূরে সরে গিয়ে বীচে ছাতার নীচে চলে এলাম। এখান থেকে দীপ্তি দের দেখা যাচ্ছে বটে কিন্তু পরিস্কার বোঝা যাচ্ছে না ওখানে কি হচ্ছে। ওরা প্রায় আরও মিনিট কুড়ি জলে কাটানোর পরে ফিরে এলো। ওর শাড়ি বালিতে লুটোপুটি খাচ্ছিল। দীপ্তি ওটা কুড়িয়ে নিয়ে কোনোমতে গায়ে জড়িয়ে নিল। সায়া টা কোমরের কাছে চেপে ধরে আছে। বুঝলাম যে দড়ি ছিঁড়ে গেছে মনে হয়।
 
“ডিল ফাইনাল সমঝো!”, সুব্রত ধিরাজের কাছে এসে বলল।
 
“অসাম! আজ রাতে আমার বাড়িতে খাওয়া দাওয়া আর সেলিব্রেশন। আজকে আমার বার্থ ডে ও বটে”, ধিরাজ এক গাল হেসে উত্তর দিল।
 
 
 
রোদে পুড়ে লাল হয়ে যাওয়া দীপ্তির দুই গালে গভীর চুমু খেয়ে অনিমেষ আর সুব্রত চলে গেল। আমরা তিনজনে দীপ্তি ঘিরে উৎসুক লোকেদের দৃষ্টি থেকে ওকে আড়াল করে ধিরাজ এর বাড়িতে ফিরে গেলাম।
 
ধিরাজ আর মনু দীপ্তি কে নিয়ে ওদের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি বাথরুমে গিয়ে গা থেকে নুন জল আর বালি পরিস্কার করে বিছানায় শুতেই পাশের ঘর থেকে দীপ্তির “আহহ…আহহ…আহহ…” আওয়াজ আর তার সাথে তাল মিলিয়ে খাটের ক্যাঁচ কোচ শব্দ থেকে বুঝলাম ধিরাজ আর মনু ওদের দুপুরের কোটা শুরু করে দিয়েছে। ওদের ছন্দবদ্ধ চোদন যেন অনন্ত কাল ধরে চলছিল। আমার ক্লান্ত চোখে ঘুমের জাল নেমে এল কখন টেরই পেলাম না। এখন সন্ধ্যের অপেক্ষা।
Like Reply
#19
from here new modified self-written part.

পর্ব - ১৯


 এর ঘুম ভাঙলো সন্ধ্যার দিকে , সাড়ে ৭ টা বাজে দেখে রুমের বাইরে বেরোলাম  , মনু আর ধীরাজ কে দেখলাম  টেবিল এ বসে ম্যাগাজিন আর পাতা ওল্টাচ্ছে।  কাছে যেতে বললো কি ঘুম ভাঙলো ?

- হুম , দীপ্তি কোথায়?

মনু বললো , মাগি তো আমাদের কাছে ছাড়া পেয়ে ক্লান্ত হয়ে ঘুমোচ্ছে তাই আর জ্বালাই  নি,তাড়া  নাই আমাদের কোনো। হাতে তো অনেক সময় ,এখনো তো অনেক জ্বালাবো ওকে , কি বোলো ধীরাজ?

বলে দুজনে হো হো করে হেসে উঠলো। 

আমার কান গরম হয়ে গেলো আমার সতী বৌ আর মাগি বলে সম্বোধন এ , জানি আমরা নিরুপায় ,আমার আর আমাদের ছেলের ভবিষ্যত মনুর হাতে , আমার ভুলের মাশুল এভাবে দীপ্তিকে দিতে হচ্ছে ভেবে খারাপ  লাগলো আমার ,দীপ্তি কেও নিরুপায় ভাবেই এদের কোথায় উঠতে বসতে হচ্ছে।  আমি আস্তে আস্তে ওর রুমের দিকে এগিয়ে গেলাম, গেট এর  ফাঁক  থেকে দেখলাম সাদা চাদরে ঢাকা আমার স্ত্রী আর দুধেআলতা রঙের কোমল তনু , গোম্বুজাকার স্তনদুটো র ওপর নিপ্পলদুটো চাদরের ওপর থেকেই বোঝা যাচ্ছে , আমি আর জ্বালালাম না।  ঘুমিয়ে নিক বেচারি যাদের ঠিক নেই , পাশবিক ভাবনা চিন্তায় যাদের জুড়ি মেলা ভার। ফায়ার এসে ওদের টেবিল আর পাশের সোফায় বসে আমিও একটা ম্যাগাজিন তুলে নিলাম। 

সাড়ে ৮ টা বাজতে চাকর ভোলা এসে  খাবার দিয়ে গেলো টেবিল এ , চাকর চলে যেতে মনু আমার দিকে তাকিয়ে বললো যাও বৌ কে ডেকে নিয়ে এসো , না খেলে আমাদের সামলাবে কিকরে শুনি? যাও  যাও  দেরি করো না , অনেক রেস্ট হয়েছে। 

আমি উঠে গেলাম ,ঘুমের মধ্যে  দীপ্তি এর চাদর পা তা অনাবৃত করে ফেলেছে , পেলব সুগঠিত ফর্সা থাই তা লাল হয়ে আছে , ধকল কম যায়নি তাহলে মনু ধীরাজের যুগ্ম আক্রমণে , গেট আর আওয়াজে চোখ খুলে তাকালো ও , আমি বললাম খেতে যাবে চলো , আমাকে পশে পেয়ে জড়িয়ে ধরলো ও , মনে হলো চাপা অনেক অভিযোগ জানাতে চায় আমায় , কিন্তু দীপ্তি ও জানে তাতে লাভ নাই তেমন।  আস্তে আস্তে উঠে ব্রা তা তুললো ও , দেখলো ওরা  এতে ফেদা মুছে রেখেছে , চিট-চিট  করছে , ওটা ববাদ  দিয়েই ব্লাউস  পরে নিলো, ঘুমোনোর পর একটু তাজা লাগছে  ওকে , বললো ধীরাজ রা ওকে কি একটা ট্যাবলেট দিয়েছিলো  ক্লান্তি কমানোর।  দীপ্তির সায়ার দড়িটা এমনিতেই ছিড়ে  গিয়েছিলো তাই ব্লাউস  আর শাড়িটুকু পরে বেরিয়ে এল ও। 

টেবিল এ দেখলাম মনু ধীরাজ মাঝে একটা চেয়ার ছেড়ে রেখেছে , সেটা যে দীপ্তির জন্য তা বুঝতে অসুবিধে হলো না আমার কিন্তু দীপ্তি আমার পাশে এসে বসলে মনু রে রে করে উঠলো , ডার্লিং ওখানে কেন? এখানে এসে  বসো , ধীরাজ হঠাৎ তুই তোকারি করে বলে উঠলো মাগি তোকে বলেছিনা আমরা তোর মালিক যা করবি জিজ্ঞেস করবি। শাড়ি  পড়েছিস কার অনুমতি তে? যতক্ষণ ভিলায় থাকবি একটা সুতো যেন তোর শরীরে না থাকে বলে দিলাম নইলে রাস্তাতেও লেংটা বার করবো তোকে। খোল মাগি সব , সব খুলে এখানে এসে বোস। 

রাস্তায় লেংটো করার কথা শুনে দীপ্তির মুখ শুকিয়ে গেলো , যতই হোক ও একজন লাজুক প্রকৃতির মেয়ে , রাস্তায় ইজ্জত লোটানোর  থেকে  এখানে নির্লজ্জ হওয়াটাই শ্রেয় মনে করলো।  আস্তে আস্তে সারি ব্লাউস খুলে পাশের সোফায় রেখে মনু আর ধীরাজের মাঝে বসতে গেলো ও।  

মনু বললো আমাদের কথার অমান্য হলে শাস্তি হবে আবার, দীপ্তি র হাত ধরে টেনে টেবিল র নিচে বসিয়ে দিলো ওকে , প্যান্ট নামিয়ে দুজনে ধোন বার করলো ওদের, দীপ্তি কে  বলতে হলোনা ও ও বুঝে গেছে, হাতে ধরে নাড়াতে শুরু করে দিলো , নইলে এরা যে  খেতে দেবেনা বুঝে গেছে , যা খিদে পেয়েছে ওর।  

ধীরাজ বললো একি ? মুখে ঢুকিয়ে চোষ মাগি, যতক্ষণ না ফেদা বেরোচ্ছে খেতে বসতে দেবোনা শালী , দীপ্তিও  নিরুপায় হয়ে একটা দীর্ঘশ্বাস ফেলে এক এক করে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো দুজনের ঠাটানো ধোনদুটো , মিনিট দশ পরে দুজনের ধোন থেকে ফিনকি দিয়ে ফেদা বেরিয়ে দীপ্তির সুশ্রী মুখের ওপর একটা প্রলেপ করে দিলো। সেটা দেখে  মনু হো হো করে হেসে উঠে বললো খেতে বস উঠে। 

 দীপ্তি উঠে দাঁড়িয়ে বেসিনের দিকে যেতে লাগলো। ধীরাজ ওর হাত টেনে বললো কোথায় যাচ্ছিস শুনি?
দীপ্তি  বললো মুখ টা  ধুয়ে আসি। 

ধীরাজ ঠাস করে দীপ্তির তানপুরার মতো পোঁদে মারলো, এই ভাবেই খেতে বস , দীপ্তি কক করে উঠলো এত জোর চড় খেয়ে,ফর্সা  পাছায় ধীরাজের ৫ আঙুলের ছাপ  স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে। 

 দীপ্তি কিছু না বলে ওয়াভবেই খেতে বসলো।  মুখে ফেদা মাখা অবস্থাটা অসম্ভব সেক্সি লাগছিলো দেখতে।  ডানদিকে বসে থাকা মনু বাম হাত তা দীপ্তির গুদের কাছে নিয়ে গেলো, স্বভাবসিদ্ধ ভাবে দীপ্তি পা দুটো যত করতে দেখে বিরাজ ওর একটা পা টেনে ধরে বললো খুলে রাখ মাগি ,দিয়ে ওর থাই চটকাতে থাকলো আর মনু ওর গুদে এগুলি নিয়ে খেলা করছে তা দীপ্তির মুখের এক্সপ্রেশন দেখে বুঝতে অসুবিধে হচ্ছেনা। এভাবেই  অস্বস্তির মাঝে দীপ্তি বাধ্য হয়ে খেতে থাকলো খাবার , ac  আর ঠান্ডায় দীপ্তির মুখের ফেদা শুকিয়ে সাদা  দানা দানা হয়ে গেছে। যেটা দেখতে আরো মোহময়ী লাগছে ওকে। 

 দুজনের খাওয়া শেষ হতে উঠে গেলো ওরা ,দীপ্তি সাময়িক  রেহাই পেলো ওদের থেকে , দুজন হাত ধুয়ে এসে  সোফায় বসলো , দীপ্তি আর খেতে আরো কিছুটা সময় লাগলো।খেয়ে উঠতে দীপ্তি কে মনু বললো মুখ ধুয়ে আসতে।  দীপ্তি কিছুক্ষন পর হাত ধুয়ে মুখের সব ফেদা ধুয়ে আসলো , ইশারাতে ওরা ওদের মাঝে বসতে বললো। 

 দীপ্তি মাঝে আসে বসলে দুজন দুদিক থেকে হামলে পড়লো দীপ্তির নরম গোম্বুজাকার স্তনদ্বয়ের ওপর ,মনু ওয়াইল্ড ভাবে জেরে জোরে টিপতে থাকলো ওর দুধ দুটো।

আহঃ আস্তে , প্লিজ লাগছে।  ওর কথা ওদের কাছে মূল্যহীন তাই ওরা  ওদের কাজ করে যেতে থাকলো , ধীরাজ খানিক কামড়ে দিলো মনে হলো, দীপ্তি খুব জোরে আঃ  করে উঠলো। শুনে দুজনে বিশ্রী ভাবে হেসে উঠলো। 

আর মধ্যে চাকর ভোলা এত প্লেট নিতে এল , দীপ্তি বললো ছাড়ুন please, কাঁদো কাঁদো হয়ে বললো দীপ্তি  , দীপ্তি লজ্জায় লাল হয়ে গেলো। 

জানিনা কোনো মনু তখন দীপ্তি ক ছেড়ে দিলো , দীপ্তি ছুতে আমার রুম এ চলে গেলো।  এই সবের মাঝে রাত  সাড়ে দশটা বেজে গেছে। 

মনু আমার দিকে ঘুরে বললো আজ আমাদের ক্লান্ত লাগছে সকাল থেকে চুদে , ঘুমিয়ে ফ্রেশ হবো এবার, যা মাগি কে  ঘুম পাড়িয়ে ফ্রেশ কর আমাদের জন্য, একটুও ক্লান্তি যেন না দেখি , চাবকে লাল করে দেব বেশি নখরা দেখলে । মুচকি হেসে চলে গেলো ওরা  নিজেদের রুম এ। 

আমি ও কিংকর্তব্যবিমূঢ়ের মতো হেটে হেটে রুম এ গিয়ে দীপ্তি ক বললাম ওরা আজ রাতে আর জালাবেনা , যায় ঘুমিয়ে যাও। 

দীপ্তি বললো খালি গায়ে ঘুমোনোর অভ্ভাস নাই কিছু পরে নেবো? যদি কিছু বলে? 

বললাম দাড়াও মনু কে  বলি, মনু কে  কল করে বলতে বললো হা হা যা খুশি পরুক তোর কাছে আমাদের কাছে লেংটা থাকলেই হবে। 

দীপ্তি  সব শুনে দীর্ঘশ্বাস ফেলে ব্যাগ থেকে  প্লাজো আর একটা কুর্তি বার করে  পরে বালিশে মুখ গুজলো , সারাদিনের ধকলের পর ঘুমিয়ে গেলো খানিক সময়ের মধ্যে। 

আমিও পরেরদিন কি অপেক্ষা করছে ভাবতে ভাবতে ওর মাথায় হাত বোলাতে বোলাতে ঘুমিয়ে পড়লাম। 
Like Reply
#20
পর্ব - ২০


সকালে ঘুম থেকে উঠে দেখলাম সাতটা বাজে, মনু ধীরাজ এখনো ওঠেনি ঘুম থেকে নিশ্চই, তাড়াতাড়ি দীপ্তি কে ডেকে তুললাম , বললাম ওর  আসার আগেই সব খুলে দাও , নইলে রেগে গিয়ে কি করে বলা যায়না। 

দীপ্তি ও ভয়ে তাড়াতড়ি পরনের সবকিছু  খুলে ওর  পায়ের সামনের চাদর টা  বুক অবধি টেনে নিলো। মুখ নিচু করে থাকলো।  কিছুক্ষন পর মনু এসে ওর মুখে একটা প্যাকেট  ছুঁড়ে দিয়ে বলল পরে নিয়ে তাড়াতাড়ি বেরিয়ে আয়। 

প্যাকেট খুলে দেখলো একটা কমলা রঙের ছোট পেন্টি আর কমলা রঙের ব্রা।  যেগুলো এতটাই খোলামেলা যে পড়লে ৮০% পাছা দুদু সব দেখা যাবে। তাও  কিছু না পরার  থেকে বেটার ভেবে পা গলিয়ে পেন্টি তা পরে নিলো দীপ্তি , এরপর ওর ভরা স্তনদুটো  কোনোরকমে ওই টাইট ব্রা র ভেতর সেট করলো , যা ভেবেছিলাম সামান্য অংশ ঢাকতে যখন হয়েছে  ওগুলো। তারপর ও অ্যাটাচ বাথরুম এ গেলো মুখ ধুয়ে ফ্রেশ হয়ে। 

আমি বেরিয়ে গেলাম রুম থেকে দেখি মনু ধীরাজের সাথে সুব্রত আর অনিমেষ ও সোফাটায় বসে আছে , আমি দেখে চমকে উঠলাম। তাদের  যে মতলব ভালো না তা ঠোঁটের কোনের  হাসি দেখেই বুঝলাম। 

দেরি হচ্ছে দেখে ধীরাজ জোরে ধমক দিয়ে ডাকলো শালী আসছিস না টেনে আনবো ?

দীপ্তি ধীরাজের গলা শুনে ভয় ছুটতে ছুতে রুম থেকে বেরিয়ে এলো।  ছোটার তালে তালে দুদু আর পাছাটা দুলে উঠতে থাকলো, ওই তরঙ্গায়িত তনু দেখে সবার বাঁড়ার অবস্থা যে খারাপ তা বলে বোঝানোর নয়। 
সুব্রত আর অনিমেষ কে দেখে থমকে দাঁড়িয়ে গেলো দীপ্তি , লজ্জায় গাল  লাল হয়ে গেলো ওর , মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলো যেন লজ্জায় মাটিতে মিশে যাবে ও , এই প্রথম মনু ধীরাজ বাদে বাইরের কারো কাছে শরীরের ৯৮% মেলে দাঁড়িয়ে আছে।  

ওরা যে ওর এই সংকোচের রক্তিম আভার  মজা নিচ্ছে তা বুঝতে বাকি থাকলোনা। 
 অনিমেষ বললো কি বৌদি দাঁড়িয়ে কেন , এখানে আসুন। 

দীপ্তি একপাও লাগলোনা , ওকে দাঁড়িয়ে থাকতে দেখে সুব্রত উঠে ওর পেছনে এসে পোঁদে সজোরে একটা কষিয়ে  চড়  মারে , চড়  খেয়ে মাগোও  বলে এগিয়ে যায় দীপ্তি , সুব্রত বরাবর ই  ভায়োলেন্ট টাইপ এর  ছেলে। 
দীপ্তি ওর হাত পাছায় ঘষতে লাগলো, সেটা দেখে বাকিরা মজা লুটতে থাকলো। 
 
পাশ  থেকে সুব্রত বললো চল মাগি নখরা কম দেখা। দীপ্তি  চুপচাপ এসে সোফায় বসে পড়লো লজ্জায় মুখ নিচু করে। 

 সুব্রত মনু দোসাই এর  দিকে ঘুরে বললো , মাইরি মাগি কে  ব্রা প্যান্টি পরে যা সেক্সি লাগছে না কি বলবো , সামনে বসিয়ে খিচলেই মাল বেরিয়ে যাবে পুরো। কতদিন একে ফেলে চোদার ইচ্ছে ,এখন হাতে পেয়েছি যখন আর ছাড়বোনা কি বোলো?

দীপ্তি আবার অবাক হয়ে মুখ তুলে তাকালো সবার দিকে,শেষে আমার দিকে করুন ভাবে তাকালো।  দিপ্তিও বুঝে গেছে এরা ভায়োলেন্ট সেক্স পছন্দ করে , মানে দীপ্তির কপালে যে কি আস্তে চলেছে সেটা কল্পনা করে থো মেরে বসে রইলো ও। 

ওর অবাক হওয়া  মুখ তা দেখে নিয়ে মনু দশায় বললো নিশ্চই , এ আমার মাগি, আমি বারণ  করবোনা খালি ব্যবসার  ডিল গুলো তে  ক্লিয়ারেন্স দিয়ে দিলেই হবে। 

সুব্রত বললো সে আর বলতে দাদা ,এর  জন্য সবকিছু। 

ধীরাজ বললো অনেক কথা হলো বাকি কথা বীচে গিয়ে হবে। পুরীতে এসেও কি ঘরে বসে থাকবো নাকি?
যা মাগি কাপড় পরে আয় সমুদ্রে যাবো। 

দীপ্তি আর ওদের কথা অমান্য করার রিস্ক নিলো না ,সোফা  থেকে উঠতে গেলো কিন্তু তখন ই  সুব্রত ওর হাত ধরে বললো না তোমার আনা ওসব ব্যাকডেটেড কাপড় চোপড় পড়তে হবে না। 

ওর কথা শুনে আমি দীপ্ত দুজনেই চমকে গেলাম, পড়তে হবে না মানে? দীপ্তি কি এই ব্রা প্যান্টি পরে আধ ল্যাংটো হয়ে রাস্তা দিয়ে হেটে সমুদ্রে যাবে নাকি?? 

দীপ্তি কিছু বলতে যাচ্ছিলো তখন সুব্রত পশে রাখা একটা ব্যাগ থেকে একটা সাদা রং আর লেগিংস আর একটা আগুন হলুদ রং এর একটা টপ বার করে বললো এগুলো পরে নে। 

যাক বাঁচা গেলো, কিছু পড়তে দিচ্ছে। 
পা গলিয়ে প্রথমে লেগিন্স তা গলালো  দীপ্তি, টাইট  লেগিন্সটা পড়তে বেশ বেগ পেতে হলো ওকে ,তারপর টপ তা পরে নিলো ও। 

কিন্তু একি ? পড়ার পর দেখা গেলো লেগিংস তা এত টাইট যে চামড়ার সাথে লেপ্টে আছে ,আর টপ তার ও একই হাল , তার ওপর টপ তা লেগিন্স এর ইলাস্টিক আর একটু নিচে এসেই শেষ হয়ে গেছে।  ফলত দীপ্তির তানপুরার মতো ভরাট পাছা পুরো উন্মুক্ত হয়ে আছে লেগিংস র পাতলা কাঁপছে নিচে , পেছন থেকে পোঁদের কোয়াদুটোর মাঝের চেরা ভাব তও বোঝা যাচ্ছে। 

দীপ্তি কাঁদো কাঁদো ভাবে বলে উঠলো প্লিজ আমি এগুলো পরে বাইরে যাবো না , খুব লজ্জা লাগছে। 
মনু আবার বললো মাগি বেশি নখরা করিসনা , পড়তে দিচ্ছি যে সেই অনেক, বেশি কি কাউ কাউ করলে সব খুলে দিয়ে ব্রা পরেই চল। 

দীপ্তি  হিল তোলা জুতোটা পরে নিলো দিয়ে মনুর পেছনে গেলো। আর কথা বাড়ালোনা , এতক্ষনে বুঝে গেছে কিছু বলাটা অর্থহীন , যা পড়তে দিয়েছে সেটাই অনেক।কখন বলে বসে কিছু  পড়তে দেব না।

এরপর মনু ওর হাত ধরে বাইরে বেরোনোর ইশারা করলো,দীপ্তি ও বাধ্য মেয়ের মতো বিনা বাধায় হাটতে থাকলো , পেছন থেকে হাঁটার সাথে সাথে পোঁদের মাংসল খাঁজ গুলো স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছিলো , সেটা দেখে অনিমেষ হটাৎ ওর পোঁদের ওপর চড় মেরে দুলিয়ে দিলো ,এমন ভাব দেখালো  যেন ও ওটার গুণগত ম্যান পরীক্ষা করে দেখলো। দীপ্তি অতর্কিতে  চড় খেয়ে  পেছনে ঘুরে দেখে অনিমেষ ,ওকে দেখে দাঁড় বার করে হাসলো , দীপ্তি নিরুপায়। একটা সময় যে দীপ্তি পাছায় চড় টা অপমানজনক ভাবতো এমনকি আমাকেও করতে দিতো না, সেই বেচারির ই  আজকাল হামেশাই এর ওর কাছে পোঁদে চড় খেয়ে যাচ্ছে।
ওরকম সুধাম ওল্টানো কলসির মতো পোঁদ আর না ঝোলা পারফেক্ট বুক দেখে যে কোনো পুরুষের পরখ করে দেখার কৌতূহল যে হবেই তা বলার অপেক্ষা রাখে না। 

সুব্রত আমার মিষ্টি বৌ আর পোঁদের ওপর হাত রেখে হেটে যাচ্ছে , সুব্রত আর অনিমেষের , বিশেষ করে সুব্রতর নজর যে আমার বৌ আর অভাবনীয় নিতম্বের দিকে তা ভেবে আমার মনটা ভয়ে গুটিয়ে গেলো।  দীপ্তি এনাল এ অভ্যস্ত  নয়, আর যাদের হহাব  ভাব যা  দীপ্তির কোন বাধা শুনবে বলে তো মনে হয়না। 

সী বীচ এ এসে গেলাম। বুকিং করে রাখার  জন্য স্লট টা আমাদের জন্য  খালি ছিল , ওখানে কয়েকটা মাথার ওপর ছাতা দেওয়া হেলান দেওয়া আরামকেদারা  রাখা , ওর একটাতে মনু দোসাই বসে এক ঝটকায় দীপ্তির হাত ধরে টানলো , হুড়মুড়িয়ে দীপ্তি হাঁটু গেড়ে বসে মনুর সামনে , হটাৎ অতর্কিতে মনুর এহেন আচরণে দীপ্তি আমি দুজনেই চমকে গেছি।  এরপর মনু নিজের বাঁড়া তা বার করে দীপ্তির হাতে ধরিয়ে দিলো , দীপ্তি হঠাৎ সবকিছু এত তাড়াতাড়ি হওয়ায় বুঝতে না পেরে মনু র ধোন ধরে বসে থাকলো , মনও আবার ওর মাথার পেছনের চুল ধরে বাঁড়া  তা মুখে ঢুকিয়ে দিলো। 

এরপর ওর মাথা ধরে ক্রমাগত আগু পিছু করতে লাগলো , দীপ্তির মুখ নিরুপায় ভাবে মনুর বাঁড়ার ওপর চলতে থাকলো। দীপ্তির ঠোঁটের পাস্ দিয়ে লালা গড়িয়ে পড়তে লাগলো, মুখে ঠাপ খেয়ে ওর ফর্সা সুশ্রী মুখশ্রী  ক্রমে রক্তিম আভা ধারণ করলো। 
মিনিট দশেক পর মনুর লিঙ্গটা আমার বৌ র মুখে কেঁপে উঠলো ,মনে হয় ও বীর্যপাত করেছে ,দীপ্তি কোঁক কোঁক  করে উঠলো। মনে বললো একফোঁটা বাইরে না পড়ে , সবটা গেল , দীপ্তি নিঃশ্বাস নিতে পারছেনা ,ওই অবস্থায় বেচারি কি করে ,বাধ্য হয়ে গিলে নিলো সবটা।

মনু মাথা ছাড়তে ও মুখ থেকে মনুর লিঙ্গ তা বার করে হাসফাস করতে থাকলো , ওক ওক করতে করতে পাশে রাখা সাইড টেবিল এর  জলের গ্লাস থেকে যে নিয়ে কুলকুচি করতে থাকে , সেথা দেখে মনু হো হো করে হাসে ওঠে।  দীপ্তির চোখে জল মনে হলো,আটজনের মাঝে ও নিরুপায় ভাবে কি ই  বা করবে।  

 দীপ্তির পোঁদ  টা  আমাদের দিকে ওঠানো যেন উন্মুক্ত আওহ্বান করছে।  সেটা দেখে বাকিরা আর ঠিক থাকতে পারলোনা , ওর পেছনে গিয়ে দাঁড়ালো। ধীরাজ গিয়ে ওর কোমরের ওর পা তুলে আঙ্গুল দিয়ে টপ তা উঠিয়ে দিলো খানিকটা,ওর ফর্সা কোমর সবার সামনে দিনের আলোতে ঝলমল করে উঠলো। 

দীপ্তি মুখ তুলে পেছনে ঘুরলো , ধীরাজ বললো এই ওঠ , লেগিংস খোল ,টপ  টাও।  দীপ্তি কিছু না বুঝে চুপ চাপ বসে থাকলো , বললো ঘরে গিয়ে প্লিজ এখানে নয়। 

সুব্রত বললো এখুনি স্নান করতে নামবো সেখানে এসব পরে নামলে ভিজে যাবে , সাদা লেগিংস এ সব স্পষ্ট দেখা যাবে ,আর আমাদের তো যেন মাথায় সেক্স চড়লে ছিড়েও দিতে পারি ,তখন ল্যাংটা হয়ে ভিড়ে ঘোড়ার থেকে ফাঁকা জায়গায় সব এক সাইড  করে  খুলে রাখো। 

দীপ্তি আশপাশ তা মেপে নিলো , দু একজন ছাড়া তেমন লোক নেই , এমনিতেও স্নান করলে জলে আর কে কি দেখবে ভেবে আস্তে আস্তে লেগিংস আর ইলাস্টিক তা ধরে খুলে রাখলো এরপর টপ আর তলাটা ধরে খোলার আগে চারপাশটা দেখতে যাবে ওই সময় আবার সুব্রতর হাতের পাঁচটা আঙ্গুল ওর লদলদে ফর্সা নিতম্বে চটাশ করে নেমে এল। 

-বলছিনা মাগি জলদি কর, নইলে চিরে দেব বাঁড়া বুঝবি - সুব্রতর হুংকারে কাজ হলো, দীপ্তি সটান খুলে নিলো নিজের টপ , সেটা রেখে এক হাত দিয়ে গুদ আর আরেক হাত দিয়ে যত্সামান্য আবৃত স্তন ঢাকার বৃথা চেষ্টা করতে লাগলো।  

দীপ্তির এই লাজুক লাজুক ভাবটা যেকোনো পুরুষের কাছে দুর্বলতা। ওরাও রসিয়ে সূর্যালোকে ঝলমল করে ওঠে অপ্সরাসম আমার মিষ্টি স্ত্রী আর দেহের প্রতিটা অঙ্গ চোখ দিয়ে ;., করতে থাকলো। 

অনিমেষ ওর পেছনে দিয়ে দাঁড়ালো তাপর হাতদুটো দীপ্তির বগলের মধ্যে দিয়ে গলিয়ে এনে ওর বক্ষযুগল দখল করে রসিয়ে সরিয়ে মর্দন করতে থাকলো ব্রা এর ওপর দিয়েই।  বাতাবি লেবুর মতো দুধ দুটো যেন উপচে ফেটে বেরিয়ে আসতে চাইছে।  দীপ্তি ব্যথায়  আহঃ আঃ করে উঠছে , অনিমেষ ওসব এ পাত্তা না দিয়ে নিজের মতো ওর কাজ চালিয়ে যেতে থাকে ,  ওর বুকের ফর্সা চামড়ায় রক্তিম আভা বোঝা যেতে থাকে। 
 
এরপর সুব্রত আর বসে থাকতে পারলোনা ,উঠে গিয়ে দীপ্তির সামনে দাঁড়ালো ,ওর ঠোঁটে নিজের মুখ গুঁজে দিলো ও ,ওর হাত দুটো পেছনে আসে দীপ্তির পাচার ওপর স্ত্রীর হলো। তারপর  ওর পাছা চটকানো শুরু করে দিলো। এরপর হাত তা প্যান্টি র ভেতর ঢোকাতে যেতেই দীপ্তি ওর হাত তা ধরে প্রতিরোধের চেষ্টা করলো , দীপ্তি বললো না প্লিজ, ব্রা প্যান্টি অন্তত খুলবেন না এখানে আমি লজ্জায় মোর যাবো। 

সুব্রত  দীপ্তি র পোঁদ ঝরে খাঁমচে বললো কি বলছিস শালী রান্ডি? যা ইচ্ছে করবো বাধা দিলে বিচ এর সব লোক দেখে এনে চোদাবো মাগী , পাওয়ার জানিস আমার এখানে?

আমি পাশ  থেকে বলে উঠলাম এখানে বিচ এ এখন অনেক লোক আছে প্লিজ। 
মনু ও হাঁক দিলো সুব্রত কন্ট্রোল ভাই। 
দেখলাম সুব্রত আর কথা বাড়ালোনা প্যান্টি র ওপর থেকেই ওরপাছা  টিপতে লাগলো। 

দুজন তামাটে পুরুষের মাঝে আমার শ্বেতশুভ্র বৌ তা পিষে যেতে থাকলো, সেই উত্তেজক দৃশ্য দেখে  ধীরাজ আর সামলাতে না পেরে বলে চল জলে নামাই।  ওখানে লোক দেখবেনা তেমন।  মনু ও উঠলো এবার , আমাকে বলে গেলো এখানে বসে জিনিসপত্রের ওপর নজর রাখতে। 

আমার মিষ্টি বৌটাকে একা অভাবে ছেড়ে দেওয়ার ইচ্ছে করলোনা কিন্তু বাধ্য হয়ে মেনে নেওয়া ছাড়া উপায় নাই। 

চলো ডার্লিং বলে ওরা আমার  লাজুক বৌ এর শরীর টিপতে টিপতে জলের দিকে চলে গেলো। 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)