Thread Rating:
  • 14 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প
#1
Video 
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০১ 


যারা আমার অন্য থ্রেড ধূর্ত শিকারি ফাঁদ পড়েছেন এই গল্পটা মূলত ধূর্ত শিকারি থ্রেডের মূল ক্যারেক্টার অফ রওনকের শিকারি হয়ে ওঠার গল্প দিয়ে সাজানো অর্থাৎ জীবনের প্রথম দিকের গল্প বলা হবে  এখানে। বল হবে রওনকের ভাষায়। 

তখন রওনক ক্লাস নাইনে পড়ি! একদিন ইংরেজি কোচিং শেষ করে রাত সাড়ে আটটার দিকে বাসার দিকে ফিরছিলাম এজ ইউজুয়াল বর্ষাকাল হওয়াতে হালকা গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করেই বাসার দিকে হাটা ধরলাম । বঙ্গোপসাগরে লঘুচাপ হওয়ার কারণে গত দুদিন ধরেই এমন বৃষ্টি পড়ছে। হাঁটতে হাঁটতে ধানমন্ডি লেকের পাশ দিয়ে একটা নির্জন রাস্তায় এসে চুপিচুপি একটা সিগারেট ধরালাম মুষলধারে বৃষ্টি । কোনরকমে রাস্তার পাশে একটা ছাউনির নিচে নিজেকে আশ্রয় দিলাম। 


এমনি সময় একজন  চছাউনির মধ্যে দৌড়ে এসে ঢুকলো।  দেখলাম একজন মেয়ে, অন্ধকার তাই ভালো বোঝা যাচ্ছিল না কিছুই। যাইহোক আমি ফোন টা অফ করে অন্ধকারে চুপ চাপ ওই নবাগত মেয়েটির দিকে চেয়ে থাকলাম। মেয়েটি আমাকে খেয়াল করে নি। কোনো দিকে কেউ নেই সেই ভেবে ও অন্ধকারে নিজের মত ড্রেস ঠিক থাক করতে লাগলো। এই সময় হঠাৎ বিদ্যুৎ – এর চমকে চারিদিক কিছুক্ষনের জন্য আলো হয়ে উঠলো, আর সেই আলোতে দেখলাম এক সুন্দরী যুবতী তার পরনের হালকা মেরুন রঙের শাড়িটার আঁচল বুক থেকে নামিয়ে সেটা চিপে জল বের করছে । ভেজা কোমরটাও উন্মুক্ত, জলে ভিজেছে Sleevless blouse টাও। কাধের সাইড ব্যাগটা পাশে একটা টুলে রাখা। পুরো শরীর ভিজে গেছে। এক ঝলক দেখাতেই মনে হলো বুবস গুলি বেশ বড় আর কোমরটাও বেশ কার্ভি। মনে এই সব উদয় হওয়া থেকে আটকাতে পড়লাম না। 

বলে রাখা ভাল ক্লাস নাইনে পড়লে কি হবে,  ১৫ বছর বয়সেই পেকে গিয়েছিলাম আমি!  তখনো নারীদেহের স্পর্শ না পেলেও,  বন্ধুদের কল্যাণে  চটি বই,  পর্ন,  অ্যাডাল্ট ম্যাগাজিন দেখে দেখে,  টয়লেটের কোমডের মধ্যে  মাল ঢালা দৈনন্দিন ব্যাপার আমার জন্য।  

মেয়েটিও বিদ্যুৎ-এর আলোতে আমাকে দেখে যেনো কিছুটা চমকে উঠলো আর ভয়ও পেল। সে ভেবেছিল আশেপাশে কেউ নাই। ওই রকম বুক খোলা অবস্থায় আমি ওর দিকে চেয়ে আছি দেখে কিছুটা অপ্রস্তুত হলো আর আমিও কিছুটা অপ্রতিভ হলাম। মেয়েটি দ্রুত আচল দিয়ে নিজের বুক ঢাকতে ঢাকতে ভয় মিশ্রিত গলায় বলে উঠলো কে আপনি? আমি ভ্যাবাচ্যাকা খেয়ে বললাম আ আমি রওনক, কোচিং থেকে বাসায়  ফেরার পথে আটকে গেছি বৃষ্টির জন্য।

মেয়েটি: সাড়া না দিয়ে চুপচাপ বসে আছেন যে?

আমি: ভাবলাম আপনি দেখেছেন আমাকে।

মেয়েটি: একটু বিব্রত হয়ে — আপনাকে দেখে থাকলে আমি ওই ভাবে শাড়ি ঠিক করব?

আমি: বুঝতে পারিনি! সরি; কিছু মনে করবেন না আমি আপনার ছোট হব আপনি তুমি করে বলুন আমাকে । আপনি কি অফিস থেকে ফিরছেন?

মেয়েটি: (একটু শান্ত হয়ে) হ্যাঁ। অফিসে একটা পার্টি ছিল তাই দেরী হয়ে গেল, বৃষ্টির কবলে পড়লাম। তুমি কোন ক্লাসে পড়ো?  

আমিঃ জি আমি ক্লাস নাইনে!  আপনার অফিসটা কোথায়?  

মেয়েটি: এইতো কাছেই 15 নম্বর।  তোমার বাসা কোথায় ভাইয়া?  
আমিঃ জী আমার বাসা 32 নম্বর!  এই আপনার নামটা যেন কি?  আর কোথায় যাবেন?  
মেয়েটি: আমি যাব লালমাটিয়া।  আমার নাম মিলি!  
আমিঃ  ভাব জমানোর জন্যই বললাম,  আমার একটা বড় আপু আছে আপনার বয়সী হবে,  অস্ট্রেলিয়াতে ম্যানেজমেন্ট পড়ছে।  
মেয়েটি: ওহো তাই নাকি আমার বয়স 23 মাত্রই জবে  জয়েন করলাম।  

আমিঃ মাঝে মাঝে আমার চোখ ওই মেয়েটির পুরো শরীর প্রদক্ষিণ করছিল। মোবাইলের হালকা আলোয় শরীরটাকে আরো মায়াবী মনে হচ্ছিল। দেখলাম হাত, কাঁধ, পিঠ দিয়ে বৃষ্টির ফোটা ফোটা জল গড়িয়ে পড়ছে। শাড়ির পাতলা এবং তার উপর বৃষ্টিতে ভিজে যাওয়ায় বুকের সাথে লেপ্টে আছে ফলে দুধ গুলোকে ভালোভাবে বোঝা যাচ্ছিল দুধের উপরে খাঁজ দিয়ে ফোটা ফোটা জল গড়িয়ে ভেতরে ঢুকছে। মনে উগ্র বাসনা বারবার উঠতে লাগল, বাঁড়ার কাছে একটু শির্শিরানি অনুভব করলাম । 

এইভাবে পুরো শরীর চোখ দিয়ে চেখে দেখার পর উনার মুখের দিকে তাকাতেই দেখলাম উনি আমার দিকেই চেয়ে আছেন। একটু অপ্রস্তুত হলাম। অপ্রস্তুত ভাবটা কাটানোর জন্য বললাম আপনাকে মিলি আপু বলে ডাকবো ওকে? 


বৃষ্টি তখনো প্রচন্ড জোরে হয়ে চলেছে এবং তার সাথে ঝড়ো হাওয়া। বৃষ্টির ঝাপটা এসে বারবারি দুজনকে ভিজিয়ে দিচ্ছে। ঝাপটার জন্য মিলি আমার দিকে সরে আসতে গিয়ে হাতে হাত ঠেকলো, তার পুরো শরীর ভেজা তাই ঠান্ডা হয়ে আছে, এবং হওয়ার কারণে সে মাঝে মাঝে কাঁপছে। বললাম; আপু তোমার ঠান্ডা লেগে যাবে।
মিলি বলল কি আর করা যাবে। তারপর আমি ব্যাগ থেকে সিগারেটের প্যাকেট বের করে একটা সিগারেট ধরাতেই মিলি একটা চাইল, দুজনেই সিগারেট খেতে খেতে গল্প করতে লাগলাম।

 সিগারেটও ভিজে যাচ্ছিল।  আমরা  সম্পূর্ণ ভিজে শেষ।  আমি একটু বুদ্ধি করে বললাম আপু সামনেই ধানমন্ডি গার্লস স্কুলের সামনে গাডিয়ানদের বসার জন্য একটা ভালো ছাউনি আছে আমরা যেহেতু ভিজে গেছি চলো ওখানে গিয়ে দাঁড়াই তাহলে একটা লিস্ট আর বৃষ্টির পানি আমাদের গায়ে লাগতে পারবে না আর ওখানে গিয়ে আমরা আমাদের কাপড় থেকে বৃষ্টির পানি চিপরে  ফেলে দিতে পারব । 
 
মিলি কি বুঝলো জানিনা বললো চলো যাই, মিলি আমার সামনে দৌড়ে দৌড়ে ধানমন্ডি গার্লস স্কুলের গেটের দিকে এগিয়ে যাচ্ছে এতক্ষণ যা ভেবেছিলাম তারচেয়ে বেশি হট মিলি আপু। স্টেশন থেকে কোমর আর পাছা আমার ধোনটাকে আরো বেশি গরম করে দিল ! ছাউনিতে গিয়েই আঁচল থেকে চিপে চিপে বৃষ্টির পানি শরতের লাগলো আরে আর তাতে আপু স্লিভলেস ব্লাউজ হট দুধ দুটো আর ধবধবে কোমর বলতে গেলে প্রায় ওপেন হয়ে গেল আমার চোখের সামনে।  আমি হাঁ করে তাকিয়ে দেখছি । এতক্ষণ যেখানে ছিলাম সেখানে স্ট্রীট ল্যাম্প ছিলনা এখানে অনেক দূরে একটা স্ট্রীট ল্যাম্প জ্বললার কারণে বেশ পরিস্কার ভাবে আমরা একজন আরেকজনকে দেখতে পাচ্ছি। 

এতক্ষণ মিলি আপু খেয়াল না করলেও হঠাৎ করেই তার চোখ গেল আমার দিকে আর আমি যে ওনার শরীর হা করে গিয়েছি এটা দেখে বিরক্ত হওয়ার চাইতে বেশ মজাই পেল। 
বেশ খোঁচা দেওয়া শুরু করলেন রওনক কি দেখছো অমন করে,? 
আমি সাথে সাথে চোখ সরিয়ে নিয়ে বললাম আপু আমি কি তোমাকে হেল্প করব? 
মিলি বললো কিভাবে হেল্প করবে? 
আমি বললাম তোমার শরীর থেকে পানি মুছে দিয়ে!   আমার ব্যাগে একটা রুমাল আছে ওটা দিয়ে তোমার শরীরের পানি মুছে দেওয়া সম্ভব! মিলি বললো না না থাক আমি বললাম , আমার বাসা তো কাছেই আমি একটু পরেই আমার বাসায় চলে যেতে পারব তোমার বাড়িতো সেই লালমাটিয়া, শরীর না বসলে বেদম ঠান্ডা লাগবে তোমার। 

মিলি আমার লজিক  বুঝতে পারল! কিন্তু বললো তোমার মুছতে হবে না আমাকে দাও আমি নিজেই মুছে দিচ্ছি।‌ আমি আমার রুমালটা ওর হাতে দিলাম ও ওর বুক কোমরের অংশক রুমাল দিয়ে মুছে নিল ব্লাউসটা এখনো  ভেজা! এবার পিঠে হাত দিয়ে পিঠের অংশ মুছে চেষ্টা করতে লাগলো কিন্তু পারল না। 

সুযোগটা নিলাম যদিও দুরু দুরু করছে বুক! কোনদিনও কোনো মেয়ের শরীর কিভাবে স্পর্শ করার সুযোগ পায়নি আজই প্রথম। ‌ বললাম আপু দাও আমাকে দাও আমি মুছে দেই! 

মিলি আপুকে সুযোগ না দিয়ে ওর হাত থেকে রুমালটা নিয়ে ওর ঘাড়ের নিচ থেকে কোমর পর্যন্ত পুরো অংশটাই মুছে দিতে শুরু করলাম। মুসা শেষে বললাম আপু তোমার আঁচল টা এতটাই ভিজে আছে যতই মুছা হোক না কেন তোমার আচল থেকে পানি গড়িয়ে এসে তোমার শরীর ভিজিয়ে দিচ্ছে এটা কি সরিয়ে ফেলা যায় না? 

মেয়ে আমার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে রইল কিছু বললো না! হঠাৎ করেই বেশ জোরে বাজ পরলো! মিলি  পেছনে সরে এলো আমার দিকে,, আমার হাত ওর পিঠে ছিল সে হাত দুটো অটোমেটিক্যালি ওর বুকের উপরে আটকে গেল।‌

ঘটনার আকসষ্মিকতায় আমরা দুজনের কেউই বুঝলাম না। কারণ বাজটা আশেপাশে কোথাও পড়েছিল !   আমি বুঝতে পারলাম যে আমার হাত দুটো খুব নরম আর হেলদি  কিছু ধরে আছে! বাজ পরায় এতটাই চমকে গিয়েছিলাম যে  আমি অলমোস্ট খামচে ধরে ছিলাম ওর দুদু দুটো ! 

বলতে গেলে প্রায় তিরিশ সেকেন্ড পরে মিলি ফিল করল যে ওর বুব আমি ধরে আছি। 
ততক্ষণে আমি আলতো করে টিপে যাচ্ছি আর আমার জীবনের প্রথম কোন নারী দেহের সবচেয়ে আকর্ষণীয় জিনিস দুধ ধরার আকাঙ্ক্ষা পূরণ হয়েছে। মিলি বেশ জোরের সাথে বলে উঠলো রওনক এসব কি হচ্ছে ছাড়ো আমাকে? 

আমি বললাম কি হচ্ছে আপু? 
মিলি বললো আমাকে  ধরে আছো তুমি! ছাড়ো! আমি বললাম কি ধরে আছি আপু? 
মিলি তখন নিজেকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা গ করলো কিন্তু পারলো না আমি এবার শুধু দুধ না ওর কোমর জড়িয়ে ধরেছি ।‌
ওর হাতটা ধরে আমার দিকে ঘুরিয়ে ওর ঠোটে একটা চুমু খেলাম আর ওকে জড়িয়ে ধরলাম নিজেকে ছাড়ানোর চেষ্টা করলো কিন্তু পারলো না ঠোঁটে ঠোঁট চেপে ধরে রাখার ফলে কিছু বলতে পারলো না মিলি যত ছাড়ানোর চেষ্টা করছে আমি ততই ওকে জোরে চেপে ধরে কিস করছিলাম আর ওর দুধ টিপছিলাম ব্লাউজের উপরে দুধ চেপে ধরে ওকে আদর করার  করছিলাম। 

হঠাৎ করে ও আমাকে আমার ঘাড়ের উপরে একটা কামড় দিয়ে আমার হাত থেকে মুক্ত করে একটা দৌড় দিয়ে ছাউনির নিচ থেকে ধানমন্ডি লেকের দিকে এগিয়ে গেল, কিন্তু ততক্ষনে আমি পাকা খেলোয়ার বিধির বাম ওর শাড়ির আঁচল ছাউনির পিলারের সাথে আটকে গেল এবং এত জোরে দৌড় দিয়েছিল যে শুধুমাত্র ব্লাউজ আর পেটিকোট পড়ে ছাউনি বাইরে বৃষ্টিতে দাঁড়িয়ে ভিজতে লাগল কারণ ওর পক্ষে শুধুমাত্র ব্লাউজ আর পেটিকোট পড়ে এখান থেকে যাওয়া সম্ভব না ! 

আমি ওর শাড়িটা আলতো করে ছাউনির বেঞ্চের উপরে রেখে বৃষ্টির মধ্যে নেমে ওর দিকে এগিয়ে গেলাম। সামনে গিয়ে দাঁড়ালাম ও দুহাতে ওর শরীর ঢাকার চেষ্টা করে বলছে রওনক আমি তোমার বড় বোনের মত প্লিজ আমার সাথে এমন করো না!! আমি কোন কথা না শুনে ওকে দুহাতে জড়িয়ে ধরে কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললাম, মিলি আপু, এখন তুমি চাই বল যে ভাবে বল আমি তোমাকে এই বৃষ্টির মধ্যে একা ছাড়বো না আর এই ভেজা কাপড় তোমার শরীরে রাখতেও দিব না আসো সামনের ভেতরে আসো তোমার ব্লাউজ আর পেটিকোট খুলে দেই না হলে তোমার ঠাণ্ডা লাগতেছে আপু চলো প্লিজ বলে ভুলে উঠান পাশের বুবস টাইট করে ধরে টেনে নিয়ে যাচ্ছি.... 


চলবে
[+] 5 users Like ronftkar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দারুন আপডেট দাদা
[+] 1 user Likes কুয়াশা's post
Like Reply
#3
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০২
*******************************************

মিলি অসহায় দ্রিস্টিতে তাকিয়ে থাকে আমার দিকে। অসহায় ভাবে বলে ভাইয়া তুমি আমার বয়সে ছোট আমার ছোট ভাইয়ের মতো প্লিজ আমার সাথে এসব করো না। আমি বললাম আমি কি করছি আপু?
শুধুমাত্র হাতাকাটা ব্লাউজ আর পেটিকোট পরা মিলি আপু সারা শরীরে তার ভেজা শাড়িটা কিছুটা জড়িয়ে নিয়েছে এতে তার শরীরটা আরো বেশি সেক্সি লাগছে। আমি আলতো করে আপুর বুকের ওপর থেকে শাড়ীর অংশটা সরিয়ে দিয়ে জিজ্ঞেস করলাম আপু এটা কি?
লজ্জা ঘৃণায় আপু মুখটা অন্যদিকে সরিয়ে দিলেন। আমি এবার আলতো করে আপুর বামপাশের দুধু কাপ করে ধরে আলতো করে চাপ দেওয়া শুরু করলাম ! আপু আমাকে সরিয়ে দেয়ার চেষ্টা করছে ধাক্কা দিচ্ছে কিন্তু আমার হাত পরতেই তার বুকের ওপর থেকে সরাতে পারছে না।



জীবনের প্রথম বারের নারী দেহ স্বাদ নিচ্ছে আমার হাতদুটো। কতক্ষণ ধরে টিপসিলাম জানিনা। টিপতে টিপতে মিলিয়া পুরো ভালো রাখতে শুরু করেছিল সম্ভবত আর তাই আমি মিলে আপুকে জড়িয়ে ধরে ঘাড়ে চুমু খেতে খেতেই হঠাৎ করে একটা গাড়ি সাঁই করে আমাদের সামনে দিয়ে চলে গেল। ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিলেন এবং শরীরে কাপড়টা যতটা সম্ভব পরিপাটি করে জড়িয়ে নিলেন।



প্রথমবার কোন মেয়ের শরীরে হাত দিয়েছি আমারও তো একটু ভয় ছিল তাই আবার আপও শরীরে হাত দিতে 2/3 মিনিটের মত সময় লেগে গেল আমার!

ঠিক তখনই যে গাড়িটা আমাদের সামনে দিয়ে শাঁই করে চলে গেল সেই গাড়িটা আবার ফিরে এশে ছাউনির সামনে এসে থেমে গেল।





গাড়িটা বেশ পুরোনো মডেলের টয়োটা কারিনা 2000 সালের মডেল। গাড়ি থেকে একটা মুখ বেরিয়ে আসলো চুল আর দাড়ি ওয়ালা বেশ কিছুটা স্বাস্থবান একজন মধ্যবয়স্ক মানুষ বয়স সর্বোচ্চ 50 থেকে 55 হবে। এবং আমি সবচেয়ে বেশি অবাক হলাম এটা দেখে যে, আমি ভেবেছিলাম তিনি কোন ট্যাক্সি ড্রাইভার হবেন। তার ভাড়ায় প্রয়োজনে তিনি তার যাত্রী হিসেবে আমাদের কে ডাকতে এসেছেন কিন্তু অদ্ভুতভাবে তিনি মিলি আপুর নাম ধরে ডেকে উঠলেন মিলি মিলি?



মিলি আপু বেস স্বতঃস্ফূর্তভাবে কাপড় ঠিক করতে করতে বলে উঠল বাবা আমি এখানে। আমার আকাশে যেন বাজ ভেঙে পড়ল পুরো। তোর বাবা মিলি আপকো খুঁজতে খুঁজতে এতদূর চলে আসছে তার মানে আমার পক্ষে আর ওই নারীদের স্পর্শ পাওয়া হচ্ছে না।



মিলি জখন গাড়িতে উঠছিলেন তখন, বাবা অবসরপ্রাপ্ত মেজর আনোয়ার চৌধুরী আমাকে ডাক দিলেন এই ছেলে তুমি কি মিলির সাথে নাকি?



জ্বী আঙ্কেল আমি আর আপু আটকে পড়েছিলাম । আসো আসো আসো দৌড়াই এস আমি তোমাকে ড্রপ করে দিচ্ছি। প্রায় রাতে যুবতী মেয়ের বৃষ্টির মধ্যে বাসার বাইরে হোক কিংবা ঝড়-তুফানের প্রেসারই‌ হক আনোয়ার চাচা বাড়িতে পৌঁছানোর আগে জিজ্ঞেস করলেন না আমার বাসার ঠিক কোথায় । আঙ্কেল এর পুরোনো মডেলের টয়োটা গাড়ি টা 32 নম্বরে আমাদের বাসার সামনে দিয়ে শাঁই করে চলে গেল লালমাটিয়ার দিকে। গাড়ি গিয়ে থামল মিলি আপুদের বাসার লনে । ততক্ষনে রাত প্রায় দশটা।





ধানমন্ডি গার্লস স্কুলের অভিভাবক ছাউনি সামনে থেকে লালমাটিয়াতে ডি ব্লকে আসতে আমাদের সময় লাগলো মাত্র 5 মিনিট । ট্রিপল এক্স বাড়িটা দেখতে অনেকটা আমাদের মতই ঝড় বৃষ্টির কারণে হোক আর যে কারণেই হোক তুলনামূলকভাবে কম আলো জ্বলছে চারপাশে কিন্তু সেই জিনিসটাকে আমার এবং আনোয়ার আঙ্কেল দুজনেরই চোখ আটকে গেল সেটা হচ্ছে একটা মেয়ে সাদা ধবধবে একটা টি-শার্ট পড়ে বৃষ্টিতে ভিজছে মেয়েটার বয়স সম্ভবত আমার সমবয়সী হবে অর্থাৎ ক্লাস নাইনে পড়ে মেয়ের শরীরের গঠন দেখে কখনই মনে হবে না মেয়েটা টিনেজার কি কিংবা পরে জানা গেল মেয়েটা হচ্ছে মিলি আপুর ছোট বোন শেলী শেলী ও লেভেলস করছে!



এতক্ষণ আনোয়ার চাচার ভয় হোক আর যে কারণেই হোক আমি একদম চুপচাপ বসেছিলাম মাথায় অনেক কিছু ঘুরছিল এমন যদি হয় মিলি আপা তার বাবাকে সব কিছু বলে দেয় তাহলে তার বাবা তো নিশ্চয়ই আমাকে ছেড়ে দেবে না আমাকে বেঁধে রাখবে আর তখন ওই বয়সে এটা যে একটা টিনেজার ছেলের কাছে এই ভয়টা কতটা ভয়াবহ সেটা শুধু আমিওই জানি। কিন্তু আমি যখন এই ব্যাপারটা জানতাম না যে অধিকাংশ মেয়ে মানুষই তাদের সাথে ঘটে যাওয়া এইসব ব্যাপারগুলো চেপে যেতে যেতেই বেশি পছন্দ করে এবং তাদেরকে ডমিনেট করার মানুষগুলোর প্রেমে পড়ে জায়।



যাহোক আমার ভীতু ভীতু ব্যাপারটার কারণেই হোক আর যে কারনেই হোক আমার আমার বন্দুকটা একদমই ঘুমিয়ে পড়েছিল ভয় ভিতরে ঢুকে গিয়েছিল। কিন্তু মিলি আপুর ছোট বোন শেলীর বৃষ্টিতে লাফালাফি আর দাপাদাপি তে মেয়েটার বুক পাছা আর কোমরে যে সৌন্দর্যের ফোয়ারা দেখতে পেলাম তা আবার আমার ধোনবাবাজিকে শক্ত করতে শুরু করল।



অদ্ভুতভাবে গাড়ি থেকে নেমে আনোয়ার আঙ্কেল ঠিক তার ছোট মেয়ের পাছার দাবনার উপরে আলতো করে ঘুসি দিয়ে বললেন চল ভেতরে চল'। পাজি একটা মেয়ে কোন কথা শুনবে না এত বড় হয়ে গেছে তবুও তার আদিখ্যেতা কবে না আঙ্কেলের শাসনের মধ্যে ও গলার স্বরে অদ্ভুত রকমের প্রস্রয় প্রকাশ পাচ্ছিল। বকাঝকা সেশে অলমোস্ট জড়িয়ে ধরে নিয়ে শেলিকে ভেতরেনিয়ে জাচ্ছিলেন।

ব্যাপারটা অদ্ভুত লাগল কারণ সাধারণত বাবা চাচা মামা এই ধরনের সম্পর্কের মানুষগুলো কখনোই বাড়ির মেয়েদেরকে ওভাবে বাহিরের একটা ছেলের সামনে কখনো জড়িয়ে ধরে ভেতরে নিয়ে যাবেনা! আর সেখানে যদি মেয়েটার শরীরে একদমই ভেজা কাপড় থাকে, ভেজা কাপড় কি! সাদা টি-শার্ট হতে ব্রা দিয়ে ঢাকা হেলদি দুদু দুটো বাদে প্রায় সবাই দেখা যাচ্ছিল আরো ভালো দেখা যেত যদি ভালো থাকতো।



স্পষ্টভাবে সাদা টি-শার্ট আর নিচে সাদা ব্রা দেখা যাচ্ছিল। আঙ্কেল ভেতরে যেতে যেতে পেছনে ফিরে তাকিয়ে বললেন তোমার নাম নামটা যেন কি আমি বললাম আংকেল আমার নাম রওনক।

সরি বাবা আমি তোমার বাসা কোথায় সেটা জিজ্ঞেস করতেই ভুলে গিয়েছিলাম সমস্যা নেই তুমি ভেতরে আসো জামাকাপর চেঞ্জ করো কফি খাও তারপরে আমি তোমাকে ড্রপ করে আসব।

আমি বললাম আঙ্কেল আমি এখন একা একাই চলে যেতে পারবো আমার কাপড় তো ভিজেই গেছে এখান থেকে আমার বাসা খুব একটা দূরে নয়।



কিন্তু কোনভাবেই আমার কথাটা মানলেন না অন্যদিকে তার যে হাতটা তার ছোট মেয়েকে জড়িয়ে ধরেছিল সেই হাতটা অদ্ভুত রকম ভাবে শেলীর বগলের নিচে স্থান যেখানে থেকে মেয়েদের স্তনের শুরু হয় সেখানে আলতো করে নড়াচড়া করছে। এই ব্যাপারটা আমার নজর এড়ালো না তখন নিজের বয়সে আমি এই ব্যাপারটা খেয়াল করতে পেরেছিলাম বলেই হয়ত বা আমি আমার লাইফে নারীঘটিত ব্যাপারগুলোতে এতটাই সাকসেসফুল হতে পেরেছিলাম। আঙ্কেল এবং তার ছোট মেয়ে আগে আগে বাসার মধ্যে ঢুকে গেল আমি কিছুটা পিছিয়ে পড়ছিলাম আমার পাশে লিটারেলি শীতে কাঁপছে মিলি আপু৷ সে আমার দিকে তাকিয়ে বেশ গম্ভীর মুখে বলল ওখানে কি হয়েছে না হয়েছে সে ব্যাপারটা আমি মনে রাখতে চাই না তুমি মনে রেখো না। কাউকে বোলো না আর আমিও কাউকে তোমার ব্যাপারটা বলবো না। আমি বোকার মত আপুকে জিজ্ঞেস করলাম ওখানে কি হয়েছিল আপু মিলি আপু রাগ করবেন নাকি অবাক হবেন নাকি করবেন এমন টাইপের কনফিউজিং একটা লুক দিলেন আমার দিকে তাকিয়ে।

ড্রইং রুমে ঢুকতে না ঢুকতেই আমি খেয়াল করলাম আনোয়ার আঙ্কেল তার ছোট মেয়েকে নিয়ে একটি বেড রুমের ভেতরে ঢুকে যাচ্ছে এদিকে সে তার বড় মেয়ে ঝড় বৃষ্টির মধ্যে অলমোস্ট রেপ হতে যাচ্ছিল সে দিকে তার কোন খেয়ালই নেই।



ব্যাপারটা দেখলাম মিলি আপু অনেকটাই নোটিস করেছে। তিনি তার রুমে ঢুকে একটি টাওয়ার আরেকটি সাদা টি-শার্ট আমার দিকে ছুঁড়ে দিয়ে বলল চেঞ্জ করে নাও আমি কফি পাঠাচ্ছি।



সেদিন মিলি আপুদের বাসায় কফি খেয়ে বের হয়ে আসলেও অবসরপ্রাপ্ত মেজর মিস্টার আনোয়ার চৌধুরী কে আমার পটাতে 10 মিনিট লাগলো না। সেদিনের পর থেকে আজ তৃতীয় বারের মতো মিলি আপুদের বাসায় আমি যদিও এখন পর্যন্ত মিলি আপু অফিস থেকে ফেরে নাই বাসায় শুধু মাত্র আমি আর আনোয়ার আঙ্কেল । এদিকে শেলি সম্ভবত ওর বান্ধবীদের সাথে বাইরে গিয়েছে। আমি আসলে আসবো কি আমাকে নিয়ে আসা হয়েছে । আঙ্কেল আমাকে এতটাই পছন্দ করে ফেলেছেন যে সপ্তাহে তাদের বাসায় থেকে তিনবার না আসলে তিনি আমাকে গাড়ি পাঠিয়ে ধরে নিয়ে আসবেন বলে হুমকি পর্যন্ত দিয়েছেন।



আমি এবছর মূলত মিলি আপু কে আরেকবার আমার মনের মত করে আদর করার জন্যই আর আর ইদানিং আরেকটা জিনিস এর প্রতি প্রাইম নেশার মতো হয়ে গেছে সেটা হচ্ছে মিলি আপুর ছোট শেলীর অসম্ভব সেক্সি কার্ভি শরীরটা তাকালে চোখ নামানো যায় না মনে হয় যেন ওর শরীর থেকে ভাপ উঠছে এতটা হট মেয়ে ।

তখনকার সময়ে ক্যামেরা পাওয়া যেত না কিন্ত mp3 mp4 প্লেয়ার এভেলেবেল ছিল এবং সেই ডিভাইসগুলো দিয়ে খুব ভালো ভয়েস রেকর্ড করা যেত ছোটবেলা থেকে আমি খুব সুযোগসন্ধানী হয় একদিন আনোয়ার আঙ্কেলের রুমে আমি আমার মিউজিক প্লেয়ারটি রেকর্ডার অন করে ফেলে রেখে এসেছিলাম এবং আজকে আনোয়ারের বাসায় আসার পরেই সেই রেকর্ডিং কথা মনে পড়ল আঙ্কেল আমার সাথে গলফ খেলার ব্যাপারে কয়েকটা কথা বলছিলেন আমি হাগু করে উত্তর দিচ্ছিলাম আর অন্য হাতে 1 কয়েন দিয়ে আঙ্কেল কথা শুনছিলাম আর অন্য কান দিয়ে সেই রেকর্ডিংটা শুনেছিলে কোন শব্দ নাই একদম চুপচাপ সম্ভবত তখন আঙ্কেল বাসায় ছিলেন না কিংবা রুমে ছিলেন না কিন্তু তিন থেকে পাঁচ মিনিট পরে আমি আমার লাইফে সর্বপ্রথম পেয়েছিলাম আর সেটা হচ্ছে হঠাৎই রুমের মধ্যে আঙ্কেল এবং তার ছোট মেয়ের গলার শব্দ শুনতে পাওয়া গেল মেয়েটা বারবার বলছে বাবা বাবা ছাড়া কেউ দেখে ফেলবে আজকে বাসায় ছাগল কিন্তু আঙ্কেল বললেন ছারবনা কেন ছারব! তুমি এত হট কেন হইছো। এতটাই হট যে আমি আন্ডার এরপরেও সুস্থ থাকতে পারিনা তুমি এত হট কেন হইছে এত হট কেন হয়েছে তোমার এই বড় বড় দুধ দুটোকে খাবে মামনি তোমার বাবাই তো খাবে না প্লিজ আমাকে আর বাধা দিও না।দেখি তো একটা খুঁজে বের করো তো, অন্যদিকে শেলি বাবা প্লিজ কেউ দেখে ফেলবে ছারো বাবা!





কিন্তু আংকেল তার ছোট মেয়েকে ছেড়ে দেয়ার আশপাশ দিয়েও দেবেন না উল্টো আমি আমার হেডফোনের শব্দ পেলাম শেলীর কামিজের পেছনের টানদিয়ে খোলার তারপর সিঁড়ি বলে উঠলো বাবা প্লিজ আমার বন্ধুর মা কিন্তু আঙ্কেল রাগ করলে নাকি ভুলেই জাতীয় শব্দ বের হতে লাগলো আর আমার রেকর্ডিংটা ও ঐসময় শেষ হয়ে গেল আর ঠিক তখনই দরজা দিয়ে শেলী এবং মিলি দুই বোন একসাথে ঢুকলো। শেলি এশে বাবার উপরে ঝাঁপিয়ে পড়ে বাবার ওয়ালেট থেকে কিছু টাকা বের করে নিয়ে আবার বাইরে চলে গেল কারন সে কোন এক রেস্টুরেন্টে খেতে যাবে বন্ধুদের সাথে। মিলি আসলো অফিস থেকে।



আজকে সৌন্দর্যের দিক থেকে মিলি শেলীকে ছাড়িয়ে গিয়েছিল পরনে ছিলো অল ব্যাংক সালোয়ার কামিজ কামিজ গলাটা বেশ গভীর করে কাটা এবং খুবই স্পষ্ট ভাবে গিরিখাত রক্ষা করে তাকালে দেখা যায় বুবসের মাঝখানে ক্লিভেজ। পিঠের দিকে টাইট টাইট ছিল যে ঘামে ভিজে ড্রেসের কালার অন্য বদলে গেছে।

ঠোঁটে কালো রঙের লিপস্টিক কানের ঝুমকা ওড়না টা সেট করে দাও কামিজের নিচে ফ বলছে অন্যদিনের তুলনায় আজকের পোস্ট গুলো আরো বেশি সুগঠিত আর পাম্পড মনে হচ্ছে।





কাউকে কিছু না বলে ওর রুমের দিকে চলে গেল ওর রুমটা নীচ তলায় ছিল অন্যদিকে ওর শরীর আমরা দুজন মানে আমি ও আঙ্কেল যে চোখ দিয়ে গিল ছিলাম সেটা মিলি খুব ভালোভাবেই লক্ষ্য করেছে। তখনই আঙ্কেলের ফোনে একটা কল আসলো এবং আঙ্কেল ফোনটা ধরে কিরে চলে গেল এবং আমাকে বলে গেলেন র তুমি ঘন্টাখানেক বস আমি ঘন্টাখানেকের মধ্যে ফিরে আসবো আঙ্কেল বেরিয়ে যাওয়ার পরে আমি দরজাটা লক করে দৌড়ে মি লিভিং চলে গেলাম মিলিও আসন ছিল ওড়নাটা বিছানার উপরে পড়েছিল আমি ওয়াশ রুমের দরজার পাশে গিয়ে দাঁড়ালাম কোন ফুটা আছে কিনা সেটা খুজতে লাগলাম ভেতরেও কি করছে সেটা দেখাটা আমার খুব জরুরী । কিন্তু ঠিক তখনি দরজার লক খোলার আওয়াজ পেলাম আমি ওয়ালের সাথে এমন ভাবে সরে দাড়ালাম যেনো দরজা খুলে আমাকে দেখা না যায় আর হঠাৎ কি হলো আমি জানিনা আমার মধ্যে বিশাল সাহসী এক মানুষের উদয় হলো আমি পেছন থেকে মিলি আপু কে জাপ্টে ধরে ঘাড়ের উপরে চুমু খেতে শুরু করে দিলাম ।



আর অ্যাজ ইউজুয়াল আমার হাত দুটো মিলে আপুর বড় বড় ডাঁসা ডাঁসা দুধ দুটোর উপর হামলে পড়েছে । সেই ঝড়ের রাতের মত আজকেও মিডিয়াতেও আমাকে সর্বনাশ বৃথা চেষ্টা করবে সে এদিকে আমি একটু একটু করে মিনি আপুর শরীরের সবকিছু খুলে নেওয়ার চেষ্টা করছি আজকে আর একে ছাড় দেয়া যাবে না আজকে আপুকে আমি খেয়ে ফেলবো । মিলি আপু বার বার বলছি আমি কিন্তু বাবাকে বলে দিব , প্লিজ ধরো না প্লিজ তোমার পায়ে পরি প্লিজ আমাকে ছেড়ে দাও বলতে না বলতেই আপু কামিজের উপর দিয়ে পাম্প টিপটা খুব যোরে খামছে ধরেই আপুকে পুশ করে বিছানার উপরে ফেলে একবারে অন্যরুম বুকের উপরে গিয়ে আমার মুখটা মুরল ডান পাশে বুকের উপরে আমার নাক দেবে গেল।



আর ঠিক তখনই টিং টং টিং টং কলিং বেলের শব্দ কেউ এসেছে বাসায়!!;
[+] 3 users Like ronftkar's post
Like Reply
#4
 রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৩ 
*************
এখন কার আসার কথা ছিল না সবাই তো বাইরে। এমন সময় কে এলো বাল। আমি মিলি আপুকে চেপে ধরেই রাখলাম।  

এলোপাতাড়ি চুমু খেতে খেতে চুলের মুঠি ধরে ইচ্ছা মত ঘারে গলায় চুমু খেতে খেতে পাগল হয়ে যাচ্ছি।  কলিং বেল বেজেই চলেছে।  মিলি আপুকে ছেড়ে রুম থেকে বেরিয়ে এসে দরজা খুলে দেখলাম   শেলির টিচার এসেছে।  তাকে বলে দিলাম ও আজ পরবে না। 

টিচার কে বিদায় দিয়ে দৌড়ে এশে দেখি মিলি আপু দরজা বন্ধ করে দিয়েছে।  আমি দরজা নক করা শুরু করলাম। আপু দরজা খোল। ভালো হবে না কিন্তু।  মিলি আপু খোল। এভাবে প্রায় ২০ মিনিট পার হল।   খুলবে না? 

তাহলে তোমার হোয়াটসঅ্যাপ এর মেসেজ টা চেককরো। আমি মিলির মেসেজে ওর বাবা আর বোনের ভয়েস টা সেন্ড করে দিলাম। আমি দেখলাম ও সিন করেছে।  দেন মেসেজ ওকে লিখলাম, যদি দরজা না খোল তাহলে এই ভিডিও আপলোড করে দিব সব সোস্যাল মিডিয়া তে। তোমার ফ্যামিলির মান সম্মান শেষ।  বাকি তোমার ইচ্ছা! মিলি আপু দরজা খুলে বেরিয়ে এল।  

আমার সমনে এশে দারালো। আমি ওকে ছুতে জাব আবার কলিং বেল এবার মিলির বাবা। ধুর! বাল। এভাবে কেটে গেল বেশ কয়েকটি দিন।  এর মধ্যে মিলি আপুকে ট্রেনিং এর জন্য সিংাপুরে যেতে হল ২ মাসের জন্য।  

আমি তো আর নিজেকে মানিয়ে বুঝিয়ে রাখতে পারি না। এর মধ্যে আমাকে মিলির বাবা আমকে তাদের বাশায় যেতে বলল। আমি বিকালের দিকে ওদের বাসায় ঢুক্লাম।  লন পেরিয়ে ওদের বারির পেছন থেকে উস্খুস সব্দ শুনে ওই দিকে এগিয়ে যেতেই দেখি শেলি আর তার টিচার একে অপরকে চুমু খেয়ে খেয়ে পাগল করে দিচ্ছে। 

আমি দেরি না করে বাবার পাঠানো হ্যান্ডি ক্যাম টা দিয়ে ভিদিও করা শুরু করলাম।  ২/৩ মিনিট হওয়ার পরে।  কাসি দিয়ে ওদের আমার উপস্থিতি জানালাম। ছেলেটা এত ভয় পেল যে দোউরে রেলিং এর উপর দিয়ে পালালো। 

শেলী দোউর দিয়ে পালাতে জাচ্চচিল। আমি বললাম দারাও শেলি, ও থমকে দাঁড়ালো।  আমি আমার রেকর্ড করা ভিডিও দেখালাম। 

দেখেই জোরাজোরি শুরু করল, প্লিজ, ভাইয়া, আপনার ওটা ডিলেট করে ফেলেন। বাবা এই ভিডিও দেখলে  আমার অস্বস্তি হবে…”-ও আমার কাছে দাঁড়িয়ে বললো।

“আমার ভিডিও তো তুমি দেখে নিলে, তোমার বাবাকে এটা না দেখানোর জন্য তো একটা পেমেন্ট চাই আমার। আমি বললাম। 

“কি  চান আমার?”-শেলি মুখ ফস্কে কথাটা বের হয়ে গেলো, আসলে এই মুহূর্তে ঠিকভাবে চিন্তা করতে পারছিলো না , নাহলে এই কথাটা বের হতো না ওর মুখ দিয়ে।

আঙুল দিয়ে পয়েন্ট করে দেখালাম “তোমার মাই দুটি, …”-আমি যেন আবদার করছি। 

“প্লিজ, ভাইয়া…এই রকম আবদার করবেন না… এইসব ছাড়া আর সব রকম ভালোবাসা পাবেন আপনি আমার কাছ থেকে”-এই বলে  এগিয়ে এসে আমার হাত আলতো করে ধরল। 

 আমি এই সুযোগের পূর্ণ ব্যবহার করতে ছাড়লাম না,  শেলিকে চট করে নিজের বুকের সাথে মিশিয়ে নিয়ে ওর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলাম, ও যদি ও নিজের ঠোঁট ফাঁক না করে মুখ বুজে রইলো, কিন্তু আমার খাড়া  বাড়াটা ঠিক শেলির গুদের উপরিভাগের নরম জায়গায় খোঁচা দিচ্ছিলো।


শেলি বাধা দিচ্ছিল।  নিজেকে ছারানোর চেস্টা করে যাচ্চিল। আমার হাত শেলির সারা শরিরময় ঘুরে ফিরে বেরাচ্ছিল। একটা সময় বাম হাতটা ওর বগলের নিচে গিয়ে মাইয়ে টাচ করল। ও ঝটকায় আমাকে সরিয়ে দিয়ে দোউরে পালালো।
***
সারা সন্ধ্যায় শেলির দেখা পাওয়া গেল না। আমি মেজর আংকেল এর সাথে অনেক কিছু নিয়ে গল্প করলাম।  আনংকেল আমাকে ডিনার না করে যেতেই দিলেন না। 

শেলির নিখুত হাতের পরিবেশনায় সবাই বসে গেলো খেতে। টেবিলের চোখা অংশের দিকে বসলো শেলীর বাবা, উনার  পাশে দুইজন শেলি ।  সব খাবার সাজিয়ে দেয়া হল দেখলাম তারপর আমি হাত ধুয়ে এশে শেলির পাশেই বসে গেলাম। একদম শেলির  গা ঘেঁষে চেয়ার টেনে । শেলির বাঁম হাতের পাশে  বসেছিলাম ।  খাবার মুখে দিয়েই রান্নার প্রশংসা করতে শুরু করলাম । আর বার বার ডানদিকে তাকিয়ে শেলির বাম হাতের কনুই আর পড়নের টপের ফাঁক দিয়ে মাইয়ের কারনে কাপড়ের ফুলে থাকা অংশের দিকে তাকাচ্ছি । শেলি টের পাচ্ছিলো আমার এই তীক্ষ্ণ দৃষ্টি, কিন্তু কোন কথা না বলে ওর  বাবার সাথে খাবার নিয়েই কথা বলতে বলতে খাচ্ছিলো । 

আমি সুজোগ বুঝে আমার কুনুই দিয়ে  শেলির দুদু তে আলতো করে গুতো দিলাম।  ও কুকরে গেল। পুরো ডিনারে আমি বিভিন্ন ভাবে ওকে টাচ করেই গেলাম। ডিনার শেষ।  আংকেল ডিনার টেবিল থেকে উঠার সাথে সাথে সেলিও উঠে দাঁড়ালো এবং ক্লিন হয়ে নিজের রুমে চলে গেল!!

মনে মনে ভাবছি আজকে আর সে লিখে ছুঁয়ে দেখার সুযোগ হচ্ছে না। মনটা কিছুটা খারাপ হলো ও মিলির চেয়েও সেক্সি । অন্তত দুধ দুটো তো সে কথাই বলে মিলির চেয়ে কম করে দু ইঞ্চি বড় কোমরটাও অনেক বেশি কার pr1 ট্রাক টেশন থেকে দেখলেই মনে হয় বগলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দুধ দুটো খামচে ছিড়ে ফেলি আর পাছার দাবনার মধ্যে ধোন সেট করে ঠাপানো শুরু করি। 
এমনকি আমি চাইলে যেকোনো দিন মেয়েটাকে করতে পারি কারন ও আর ওর বাবার বিশেষ মুহূর্তের সাউন্ড রেকর্ডিং আমার কাছে ! আজকে টিচারের সাথে লটর পটর করছিল তার ভিডিও ফুটেজও আমার হাতে !  কিন্তু আমি মূলত মেজর আঙ্কেলকে ভয় পাই কারণ তখন আমার বয়স কম ছিল আর আর্মি পার্সন কিন্তু আমি জোর নামের মধ্যে একটা ভীতি কাজ করতো । সেইফ ইতিহাস হয়তো নেই তবে তখনকার টিনএজ বয়সে নিজের চেয়ে ইমিডিয়েট ছোট একটি মেয়ের শরীরে হাত দেয়া ।   কনুই দিয়ে খোঁচা দেওয়া।  কিংবা জড়িয়ে ধরা কোন ছেলের পক্ষেই সহজ  না বা হবার কথা নয় । সে আমার জন্য ও ইজি ছিল না ।  সারাক্ষণ বুকটা ধুকপুক করত।  কিন্তু তবুও ওদের কে কাছে পাওয়ার জন্য মনটা ছটফট করত । 

যাইহোক আজ রাতে শেলী কে চুততে পারি আর না পারি ওর দুধু খেতে পারি আর না পারি ওর ফিজিক্যাল মেজারমেন্ট আর ওর ব্রা পেন্টির একটা ব্যবস্থা আমাকে করতেই হবে। 
নিয়তি আজ আমাকে ব্যাপক সাহায্য করছে। বাইরে এমনিতেই বিদ্যুৎ চমকাচ্ছিল হঠাৎ জোরে একটা বাজ পরল কোথাও আর সাথেই বৃষ্টি।  কারেন্ট চলে গেল।  কতক্ষণে মেজর আঙ্কেল তার রুমের দিকে চলে যাচ্ছিলেন।  এখন পর্যন্ত জানিনা মেজর  আংকেল প্রতি তার ছোট মেয়েকে চোদে কিনা!  

ঝড়-বৃষ্টি দেখে আঙ্কেল পেছনে ফিরে প্রায় উচু গলায় বললেন রওনক কিছুক্ষণ দেখে যাও ঝর আসছে। কিন্তু আমি বুদ্ধি করে আঙ্কেল কে আরো উঁচু গলায় বললাম না আঙ্কেল সমস্যা হবে না আমার সাথে ছাতা আছে আমি চলে যেতে পারব গুড নাইট।   এমনভাবেই বললাম যেনো আমি বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছি। আমি সোফার পেছনে লুকিয়ে পরলাম। একেতো বিদ্যুৎ নাই ঘুটঘুটে অন্ধকার।  তারপরে আবার ঝড় বৃষ্টি।  

আমার টার্গেট হলো সেই মেয়েটার আন্ডারগার্মেন্টস কালেক্ট করা তারপরে বাসায় চলে যাব।  মিলির ঘরের পাশেই শেলীর ঘর। দরজাটা ভেজিয়ে দেয়া ছিল । আসতে আস্তে দরজার দিকে এগিয়ে গেলাম এবং একটা জোরে বাতাস এর অপেক্ষা করলাম বেশিক্ষণ অপেক্ষা করতে হলোনা ঝড়-বাতাসের এবং এটাকে নিজে থেকে একটু ধাক্কা দিয়ে খুলে রুমে ঢুকে পরলেন অন্ধকার হলো বিদ্যুৎ চমকানোর কারণে দেখে নিলাম রুমে কেউ নেই ।  সম্ভবত সেই  ওয়াশরুমে গেছে কিংবা অন্য কোন রুমে গেছে কারেন্ট চলে যাওয়ার কারনে ভয় পেয়ে। মনে মনে নিজের কপাল কে ধন্যবাদ দিলাম আমি অনেক লাকি। 

 “তুই খুব ভাগ্যবান রে রন,  শেলির মত একমন হট একটা মাল যোগার করেছিস… । মনে নিজেই নিজের পিঠ চাপড়ে দিলাম। 
 
ওর বুকের সাইজ কতো?”-আমার জানতেই হবে কিন্তু হঠাৎ করেই বাথরুমের মধ্যে পানি পড়ার শব্দ শুনতে পেয়ে বুঝতে পারলাম শেলি এখনো এই রুমে আছে এবং টয়লেটের মধ্যে আছে। 

আমি  পা টিপে টিপে বারান্দায় এলাম। বাথরুমের ভেতরে আওয়াজ এমন আসছে যেন কিছুক্ষণের মধ্যেই ওয়াশরুম থেকে কেউ একজন বেরোবো । 
বারান্দায় এসে আমি আমার কাঙ্খিত জিনিসটা পেয়ে গেলাম শেলীর ব্যবহৃত একটি  ব্লাউজ আর দুটি সালোয়ার-কামিজ একটি টি-শার্ট নেরে দেয়া বারান্দায়। টি শার্টের নিচে লাইট পিঙ্ক কালারের একটা ব্রা  বিদ্যুৎ  চমকানোর সাথে সাথে আমার চোখে পরলো। 
অমি  এটেল নিচ থেকে ব্রাটা একটানে নামিয়ে এনে বারান্দায় বসে পরলাম যাতে রুমের ভেতর থেকে আছে বোঝানো যায় বারান্দায় কেউ আছে।  বৃষ্টির পরিমাণ এতটাই বেড়েছে যে বারান্দায় দাঁড়িয়ে কিংবা বসে থাকলে  10 মিনিটের মধ্যেই ভিজে যেতে হবে।  ও দিকে খেয়াল না করে তাড়াতাড়ি মিলির দুধের সাইজ জানার জন্য ব্রাতে সাইজ খুজতে লাগলাম।  

“৩৬ডিডি”-খাইসে! 

“ওয়াও, একদম পারফেক্ট, ওর মাই দুটি একদম টাইট, খাড়া, আর নরম তুলতুলে মসৃণ, হবার কথা।  আর ওর মাইয়ের বোঁটা দুটো বেশ বড় আর খারা হবার কথা। অঝোরে ব্রিস্টি থামার নাম নাই।  আমি আমি খোলা বারান্দায় প্রায় ৯০% ভিজে গেছি।  কিন্তু আমার সে দিকে একদমই খেয়াল নেই।  

আমার হাতে শেলির কালো রঙের ব্রা টা । আমি  কালো রঙের ব্রা টা হাথে দেখতে চেস্টা করছি লাম অন্ধকারে।  বিদ্যুৎ চমকানোর আলোতে বেস ফ্যাশনএবল  ৩৬ ডি সাইজের ব্রাটা আমার ধনবাবাকে আপনা আপনি খারা করে দিল ।  আমি বুঝতে পারছিলাম যে এইই ব্রা টা কিছুক্ষণ আগে পর্যন্ত ওর মাই তে লেগে ছিলো। 

তখনই বারান্দায় দউরে ধুকলো শেলি। এমনিতেই ঝর ব্রিস্টি তারপর আবার কারেন্ট নাই। বিদ্যুৎ না চমকালে প্রায় কিছু দেখা যায় না।  সাদা রঙের টি সার্ট আর সর্টস পরে বারান্দায় আমার স্বপ্নের নারি তার নেরে দেয়া কাপড় নিতে এসেছে!  বিদ্যুৎ চমকানোর আলোতে দেখলাম মেয়েটা প্রায় দৌড়ে ঢুকলো বারান্দায়।  এত বড় বুবস কিভাবে 36 হয় আমার মাথায় এলো না।  কারণ মিলি আপুর সাইজ  36 আমি নিজে দেখেছি।  যাই হোক মেয়েটা কাপড়  গুলোকে ধরে ধরে দেখল সব ভিজে গেছে তাই হয়তো আর  রুমে নিয়ে যাওয়ার প্রয়োজন বোধ করলো না৷ বারান্দার গ্রিল ধরে দাঁড়িয়ে বৃষ্টির হেঁটে আসা পানি  অনুভব করতে শুরু করলো।  কি অদ্ভুত একটা দৃশ্য মেয়েটা বারান্দার গ্রিলের সাথে সরিরটা একদমই লেপ্টে দিয়ে দাঁড়িয়ে আছে।  দুদু'দুটো 
দুটো গ্রিলের ফাক দিয়ে বেরিয়ে যাচ্ছে। এদিকে  আমি বারান্দায় দাঁড়িয়ে আছি খেয়ালই করল না, করার  কথাও না।  ঘুটঘুটে অন্ধকার সাথে একটু পরপর বিদ্যুৎ চমকাচ্ছে।  আর আমি সেই বিদ্যুৎ চমকানোর আলোতে শেলীকে দেখছি।  মন্ত্রমুগ্ধ হয়ে।  


কিজানি কি হল, আমি ওর দিকে এগিয়ে যেতে শুরু করলাম।  ওর পেছনে গিয়ে দারালাম।  ওর গায় থেকে মিস্টি একটা ঘ্রাণ আমাকে আরও পাগল করে দিচ্ছে।  অটোমেটিক্যালি আমার দুটো হাত ওর কোমর পেচিয়ে ধরল। 

চলবে
[+] 2 users Like ronftkar's post
Like Reply
#5
খুব ভালো হচ্ছে। আপডেট চাই। ❤️
[+] 1 user Likes Hotty_notty_boy's post
Like Reply
#6
দাদা খুব দারুন হচ্ছিলো। প্লিজ হারিয়ে যাবেন না। আপডেট নিয়ে ফিরে আসুন। ?
[+] 1 user Likes Hotty_notty_boy's post
Like Reply
#7
 রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৪

আমার হাতদুটো পেছন থেকে ওর কোমর জড়িয়ে ধরল প্রথম কয়েক সেকেন্ড সম্ভবত সেটি বিশ্বাস করতে পারছিল না আস্তে আস্তে নরম কোমরে আমার আঙ্গুলগুলো যখন দেবে যাচ্ছিল ও ওর একটা হাত ও কোমরে রাখা আমার হাতের কব্জির উপরে নিয়ে আসলো।  ততক্ষনে আমার ঠোঁটদুটো বৃষ্টিভেজা ঘাড়ের মধ্যে ডুবে গেছে এবং ছোট্ট ছোট্ট চুমুতে ভরিয়ে দিচ্ছে শেলির ঘাড় আর বিউটিবোন এর আশপাশের জায়গাগুলো।  

 শেলির মুখ থেকে বিরক্তি ধরে বলল উফ বাবা তুমি আবারও প্লিজ এমন করো না।  তখনই না আমি তোমাকে সময় দিলাম বাবার লিমিট ক্রস করা ঠিক হচ্ছে না।  প্লিজ তুমি ভুলে কেন যাও আমি তোমার মেয়ে।  কেউ যদি জানতে পারে কি অবস্থা বুঝতে পারছ?  শেলী ভুলে আমাকে ওর বাবা মনে করছে।  মানে মেজর আঙ্কেল!  শেলী এবং মিলি আপুর বাবা। 


 আমি আগে থেকেই জানতাম এবং শেলী এবং মেজর আঙ্কেলের  মধ্যে বাবা-মেয়ে সম্পর্কের বাইরেও আরো একটি গোপন সম্পর্ক রয়েছে।  ওহুদের বিশেষ মুহূর্তের একটি ভয়েস রেকর্ড আমার কাছে ছিল।  শুরুতেই আমি বলেছি যখন বুঝতে পারলাম যে আমাকে ওর বাবা মনে করছে,  অন্ধকার কে ঢাল বানিয়ে আমি  আরো একটু আক্রমনাত্মক হয়ে উঠতে লাগলাম।  শেলির ঘাড়ে চুমু খেতে খেতে ওর কোমরের উপর থেকে আমার হাতদুটো হেচকা টানে ওর অসম্ভব সুন্দর ফুলে-ফেঁপে ওঠা বুক বুক খামচে ধরল!! 

শেলি চোখ বড় করে আমার দিকে ফিরে তাকালো, সে বুঝতে পারলো না, আমি কে ওর নাবা না অন্যকেউ! আমি  ওর মাই দুটিকে চটকে যাচ্চগি সমানে । কিছুটা জোর করেই ও ওর টপের আরও দুটো বোতাম লাগিয়ে ফেললো, যদি ও উপরের দিকে এখন ও তিনটি বোতাম খোলা।   বড় বড় মাই দুটি যেন টপ ফেটে বাইরের বেরিয়ে আসতে চাইছে।আমি  ওর টপের ভেতরে হাত দিয়ে ওর ব্রা খুলে ফেলার চেস্টা করছি তখন। 
আমি  শেলির পিছনে, শেলির ঘাড়ে চুমু খেতে খেতে শেলির বড় বড় মাই দুটিকে হাতের মুঠোয় নিয়ে টিপে টিপে পাগল হয়ে যাচ্ছি , শেলির অনন্য অসাধারন রুপ-যৌবন। এভাবে কিছুক্ষণ শেলির মাই, গুদ, উম্মুক্ত উরু তে আমার হাত ঘুরতে লাগলো।  অন্ধকারে আমি ওর মুখ ঘুরিয়ে নিজের দিকে টেনে নিয়ে, ঠোঁটের ফাঁকে নিজের জিভ ঢুকিয়ে এইবার দুই হাত পিছনে নিয়ে শেলির উঁচু পাছার দাবনা দুটিকে দুপাশে টেনে ধরে চুমু খেতে লাগ্লাম । আমার সুখের যেন কোন সীমা নেই, শেলির মত রূপবতী মেয়েকে এভাবে চেটেপুটে খাবার সুজোগ পেয়ে  মনে মনে ওর বাবাকে ধন্যবাদ দিলাম। 

ব্যাপারটা অনেকটা জাপানিজ পাঁচটি পর্নস্টারদের কে বৃদ্ধ শশুর এরা যেভাবে জোর করে মলেস্ট করে ঠিক সেইরকম একটা দৃশ্যের কথা মনে পড়ে গেল!  জাপানি হট পর্ন স্টার গুলো পুরই আমাদের শেলী র  মত ! হট কিন্তু হেলদি না মোটা না দুধ গুলো বড় বড় কিন্তু ঝুলে পড়েনি, শরীরটা কার্ভি কিন্তু পেট বড় নয়! 

 আমি আমার স্বপ্নেও কখনো ভাবি নি জীবনের প্রথম এইভাবে কোন মেয়ের শরীরে হাত দেওয়ার সুযোগ হবে আমার।  নিজেকে পাগলের মত করে সেই বিশেষ সুযোগের সদ্ব্যবহার করতে লাগলাম।  এতদিন শুধু  স্ক্রিনে বা কম্পিউটারের মনিটরে দেখেছি সেক্সি হট পর্ন স্টার গুলোর দুধ টিপতে, আজ বাস্তবে ঐশী পর্নোস্টার গুলোর চাইতেও হট একটা মালকে দুই বাহুর মধ্যে পাইছি মনের মত করে! আমার ধোন যেন ফেটে বেরিয়ে যাবে এখন! 


 তাও আবার নিজের ফ্যান্টাসির মত করে!  সে আমাকে পাত্তা দিচ্ছে না, আমাকে বাধা দিচ্ছে তার শরীরে স্পর্শ করতে তার সুন্দরপুর দুটোকে ঠোঁট দিয়ে চেখে দেখতে কিন্তু আমি তার কথা শুনছি না আরো চোরের সাথে আরো শক্তি দিয়ে তার উপরে চেপে বসেছি !  এবার আমি বুঝলাম কেন সব সময় অনলাইনে ফোর্সড সেক্স দেখতে আমার বেশি ভালো লাগতো। 

 শেলী বলছিল বারবার,  বাবা বাবা এটা তুমি তো?  আমি তো বুঝতে পারছি না?  বাবা  কথা বল প্লিজ! আমি ঠিক তোমাকে চিনতে পারছিনা!  বাবা কথা বলো আমাকে ছেড়ে দাও প্লিজ ছেড়ে দাও বাবা?!  আমার বুকে ব্যথা গতকাল রাতে তুমি এত জোরে টিপে চুষে কামড়ে দিস যে এদুটো ব্যথা হয়ে গেছে আসতে চাপাবো বাবা বাবা বাবা! 
এই বুক ছেড়ে এবার ঠোঁটে ফিরলাম ঝড় বৃষ্টি আর অন্ধকার আগের মতোই আছে এখনো বুঝতে পারছে না যে এটা কি ওর বাবা নাকি অন্য কেউ! 
ওকে ঠোঁটে হঠাৎ কিস করলাম. অপুর্ভ নরম ঠোঁট হালকা পিংক কালারের!   বেস কয়েকবার স্মূচ করলাম আমরা.

এর পর আমি ওর দুটো ঠোঁট এর মাঝে আম্র ঠোঁট রেখে কিস করতে করতে ওর লোয়ার লিপ্সটা সুন্দর করে চুসে দিতে লাগলাম আর আমার জীবটা ওর মুখের ভেতর বাড়িয়ে দিলাম, ও রেস্পপন্স করছে না, বাধা দিয়েই যাচ্ছে ।  ওর জিভের চোসাচুসি শুরু হলো, কখনো  জিভটা ওর মুখে আবার কখনো ওর ঠোট আমার মুখে. গায়ের রং দুধে আলতায়। তুলোর মতো নরম শরীর। হাত রাখলেই ইঞ্চি দুয়েক ডুবে যাচ্ছে মাংসে। আর বুক আহা! মাখনের তালের মতো – টিপতে টিপতে সেই দুধ এখন দফারফা।  তীর্থের কাকের মতো রতন তাই প্রতিদিন যে দুধ দুটোর নাচন দেখতাম শেলীর ড্রেসের উপর দিয়ে আজকে সেই সাত রাজার ধন দুইটা আমার হাতের মুঠোয়!  আমার ঠোঁটের আগায় ! বারান্দায় বসে বসে পড়েছে শেলী আমার হাত ঠোঁটের অত্যাচারে আর নিজেকে কন্ট্রোল করতে পারেনি মেয়ে টা! 


বসা অবস্থায় ওর ঠোঁট দুটো চুষে দিচ্ছি আর একটা বুবস আমার হাতের মুঠোয় দলাই-মলাই করছি! 
  সত্যি কথা বলতে সুন্দর অনেকেই হয় কিন্তু সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য আপনার জানতে হবে আপনাকে কি পড়তে হবে আপনার শরীরে এবং সেটা কিভাবে পড়তে হবে, যারা এই ব্যাপারটা ভালোভাবে জানেন তারাসুন্দরী তেও সুন্দরী হয় তাদেরকে অপ্সরী বলা হয় ! তাদেরকে দেখে  দূর থেকে একবার হলেও মনের ভেতরে তাকে পাওয়ার জন্য আকাঙ্ক্ষা জাগে! ঘরের সুন্দরী বউকে ফেলে রেখে তাদের কথা চিন্তা করেই ছেলে মানুষগুলো বাথরুমে গিয়ে ধন খেচে মাল ফেলে! এইতো সেদিন কলেজের নীল কালারের ড্রেস পড়ে আমার সামনে দিয়ে দুধ দুধ নাচাতে নাচাতে বেরিয়ে গেল শেলী! কতই দেখেছি এমন নীল রংয়ের ইউনিফর্ম পরা মেয়ে কিন্তু ছেলেকে দেখে মুহুর্ত্বে আমার তলপেটের মধ্যে নাড়াচাড়া শুরু হয়ে গিয়েছিল কি অদ্ভুত মেজারমেন্ট করে বাড়ানো হয়েছে যেন টেইলার টেপ  দিয়ে না  হাতের তালু দিয়ে ওর সারা শরীরে হাত বুলিয়ে বুলিয়ে মেজারমেন্ট নিয়েছিল । 

নীল রঙের ড্রেস তাতে এত সুন্দর লাগছিল ওর শরীরটা যেন কোথাও বিন্দু পরিমাণে বেশি নাই যতটুকু দরকার ততটুকু রয়েছে সত্যি কথা বলতে আংকেল মানে মিলি আর শেলীর বাবা যে শেলীর শরীরে হাত দিয়েছে , মাঝেমাঝেই দেয় ! হয়তোবা চুদেও তাতে আমি তার কোন দোষ দিচ্ছিনা একেতো বেচারার বউ মারা গেছে তারপরে চোখের সামনে দিয়ে এই রকম একটা মাল সারাক্ষণ দুধ নাচিয়ে ঘুরেফিরে বেড়াবে আর আমি আমার ধোন কন্ট্রোল করে চেপে বসে থাকবো তা কি হতে পারে! 

তখনো পর্যন্ত আমি কোন মেয়ের শরীরে আমার ধোন প্রবেশ করাই নি।  মনে হচ্ছিল যে শেলীকে দিয়েই জদি স্টার্ট করা যায় তাহলে আমার মত সৌভাগ্যবান' কেউ হবেনা কিন্তু!  এতক্ষণ মেয়েটার শরীরের চাপাচাপি করার পরেও মেয়েটা কে হর্নি করা যায়নি!! এখনও সে নিজেকে আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে! এখন ব্যাপারটা ইনজয় করলেও এখন বেশ বিরক্ত হয়েই একটা হাত দিয়ে রাগের বসে যোরের উপরে  ওর পাছার একটা দাবনা খামচে ধরলাম আর অন্য হাত দিয়ে একটা দুধ খামছে ধরলো শরীরের সেরা শক্তি দিয়ে! 

ও বেশ জোড়ে  আউউইউ বলে চিৎকার দিয়ে উঠল! এবং সেটা বলার পরপরই অদ্ভুত রকম ভাবে শেলীর আচরণ বদলে গেল এতক্ষণ যে কিনা আমার কাছ থেকে দূরে সরার চেষ্টা করছিল নিজেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করছিল সেই মেয়েটাই উল্টো প্রায় উলঙ্গ শরীর নিয়ে আমার উপর ঝাপিয়ে পড়ে আমাকে জড়িয়ে ধরে আমার ঘাড়ে কিস করে বলল আদনান !!!



চলবে... 
[+] 2 users Like ronftkar's post
Like Reply
#8
(01-11-2021, 02:41 AM)Hotty_notty_boy Wrote: দাদা খুব দারুন হচ্ছিলো। প্লিজ হারিয়ে যাবেন না। আপডেট নিয়ে ফিরে আসুন।  ?

ধন্যবাদ ।। নতুন আপডেট কেমন লাগলো জানাবেন
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#9
(27-10-2021, 01:47 AM)Hotty_notty_boy Wrote: খুব ভালো হচ্ছে। আপডেট চাই। ❤️

ধন্যবাদ । নতুন আপডেট কেমন লাগলো?
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#10
Heart 
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৫
***************************************

দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছিলাম ঠিক তখনই আমার মাথায় এলো আরে আমি কেন চলে যাচ্ছি এত বড় সুযোগ হাতছাড়া করার তো কোনো মানেই হয় না একটু পরেই শেলী মেজর আঙ্কেলের রুম এ মানে ওর বাবার রুমে যাবে।


কোনভাবে বাবা-মেয়ের এই অদ্ভুত সম্পর্কের প্রমাণ সংগ্রহ করতে পারলে শেলীকে মনের মত করে বিছানায় ফেলে আজীবন চোদার টিকিট পেয়ে যাব। পকেট এ্ হাত দিয়ে আমার মিনি হ্যান্ডি ক্যামেরা টা চেক করলাম হ্যাঁ আছে কিন্তু সমস্যা হচ্ছে এখন বেশ অন্ধকার এই অন্ধকারে আমার ক্যামেরা ঠিক কতটা ক্যাপচার করতে পারবে সেটা নিয়েই সন্দেহ অন্যদিকে আমার কাছে ফোনে রয়েছে ফোনের ক্যামেরা ঠিক অতটা ভালো নয়।


হ্যাঁ তবে একটা জিনিস করতে পারলে টেনশন ফ্রি শেলীর ফোনটা যদি হাতে পাওয়া যায় তাহলে ওর ফোন দিয়ে ভিডিও করা সম্ভব ওর ফোনের ক্যামেরা খুবই ভালো। আমি চুপচাপ শেলী রুমের দিকে আবার এগিয়ে গেলাম। মেয়েটা এবার সত্যি সত্যি ওয়াশরুমে ঢুকেছে সম্ভবত ওর বাবার পছন্দ করে রেখে যাওয়া কাপড় গুলো পড়তে। এই সুযোগে ওর রুমে ঢুকে ওর বালিশের পাশ থেকে ফোনটা নিয়ে ওর রুম থেকে বেরিয়ে তাড়াতাড়ি দোতলায় উঠে গেলাম । মেজর আঙ্কেলের রুমের পাশে একটি ঢালাও বারান্দা আছে সেই বারান্দার সাথে বেশ কয়েকটা জানালা এবং প্রত্যেকটা জানলা থেকেই রুমের ভেতরের সবকিছু স্পষ্ট দেখা যয়। যদিও এখনো অন্ধকার তেমন কিছুই দেখার সুযোগ পাওয়া যাবেনা ,কিন্তু আমার ধারণা ভুল রুমের চার্জার লাইট ছিলো তিনি কিছুক্ষণ আগেই বলে গেছেন এবং লাইট ভালোবেসে অন্ধকার চার্জারের এলইডি বাল্বের আলো আঙ্কেলের রুম একদম আলোকিত করে রেখেছে।


আমি কোল্ডরোল্ড ধরে মেজর আঙ্কেলের রুম পার করে খোলা বারান্দায় ঢুকে একদম শেষ প্রান্তের জানালার ধারে গিয়ে ঘাপটি মেরে বসে পড়লাম। এখান থেকে পর্দার ফাঁক গলে রুমের ভেতরে প্রায় পুরোটাই দেখা যাচ্ছে । আঙ্কেল ওয়াশরুমে সম্ভবত। আর এই সুযোগে আমি আমার হ্যান্ডিক্যামটা সুন্দর করে জানলার ফাঁক দিয়ে সেট করে ভিডিও রেক্ডিং অন করে দিলাম।

কিছুক্ষণের মধ্যেই ওয়াশ রুমের দরজা খুলে মেজর আঙ্কেল রুমে ঢুকলেন এবং কিছুক্ষণ পায়চারি করতে লাগলেন। । খুবই অস্থির লাগছিল তাকে 2 মিনিট হওয়ার আগেই রুম থেকে বেরিয়ে গেলেন এবং শেলীকে ডাকতে শুরু করলেন কইরে সেলী আমার রুমে আসলিনা তুই .! এবং মুহূর্তের মধ্যেই রুমে এসে ঢুকলো মেজ রংপুরের ছোট মেয়ে এবং আমার স্বপ্নের নারী শেলী। গায়ে একটা চাদর প্যাঁচানো আর চাদরের নিচে কালো রঙের প্লাজো।



মেজর আঙ্কেল একটু আশাহত হলেন। কিরে মা আমি তোর বেডে র উপরে তোর জন্য কাপড় রেখে এসেছিলাম। ওগুলো পরে আসলি না?

শেলী মুচকি হেসে জবাব দিল বুড়ো খোকার এত শখ আহ্লাদ হলে কি চলে?

আঙ্কেল কৃত্তিম অভিমান করলেন যেন খুবই মন খারাপ হয়েছে তার। এসব দেখে মেজর আঙ্কেলের ঠিক সামনে গিয়ে দাঁড়াল শেলী এবং গায়ের উপর থেকে ছড়ানো চাদরটা খুলে মেঝেতে ছুড়ে ফেলল।

শেলীর পরনে একটি সাইনি টাইট টি-শার্ট টি-শার্ট এর নিচে জেব্রাটা পড়ে আছে খুব স্পষ্ট সবকিছু দেখা যাচ্ছে। মনে হচ্ছে যেন টিশার্টটা ফেটে বেরিয়ে আসবে সে সুন্দর স্তন দুটো আর দুধ দুটোর নিচে অর্থাৎ থেকে একদম পাছার দাবনা পর্যন্ত মেদ এর চিহ্ন পর্যন্ত নাই । টি শার্টের কলারটা অনেকটাই বুকের উপরে নেমে এসেছে আর ওর দুধ দুটোর ফলাফল অংশটুকু এবং বেশ খানিকটা ক্লিভেজ বেরোনো আমার ক্যামেরা সেলফোন দুটোতেই রেকর্ড হচ্ছে ভেতরের বাবা মেয়ের লীলাখেলা।

মেজর আঙ্কেল শেলী দিকে হা করে তাকিয়ে রইলেন!

তারপর প্রায় মিনিট পাঁচেক পেরিয়ে গেল মেজর আঙ্কেল চোখের পলক পর্যন্ত ফেলছেন না। শেলী বেস্ট দুষ্টু হেসে বাবার দিকে তাকিয়ে বলল কি খোকা আমার বুড়ো খোকা খুশি তো এবার?

মেজর আঙ্কেল বলেন অনেক অনেক খুশি মা । এখন কি দূরে দাঁড়িয়ে থাকবে কাছে আসবে না? শেলী বলল না আমি কাছে আসবোনা কাছে আসলেই তুমি দুষ্টুমি শুরু করবে!

মেজর আঙ্কেলের অপেক্ষা করার মতো ধৈর্য ছিল না উঠে দাঁড়িয়ে এক টানে সে তার সেক্সি ছোট মেয়েটা কে নিজের দিকে টেনে নিয়ে বিছানার উপরে বসলেন ।

হঠাৎ ঝাঁকি খেয়ে বাবার কোলের উপরে বসার পরে শেলীর দুধ দুটো প্রায় নেচে উঠলো। মাইয়ের সাইজ আর কোমড়ের বাঁক দেখে আমার মাথা খারাপ।। ইসস্ কি বড় বড় দুধ। বড় গলা দিয়ে বুকের অনেক খানি চাচার চোখের সামনে উন্মুক্ত হয়ে গেলো।

মেজর চাচা হা করে তাকিয়ে ছিলো শেলী বুকের দিকে।


মেজর চাচা মেয়ের কোমড়ে হাত দিয়ে তাকে টেনে নিলো নিজের দিকে। তারপর শেলী কিছু বলার আগেই তার গালে চুমু খেলো সজোড়ে। শেলী র বাম মাইটা তখন মেজর চাচা বুকে চাপ খাচ্ছে। মেজর চাচা শেলী বুকে চেপে ধরে কিস করতে থাকলো। সারা মুখে কিস করতে করতে ঠোঁটের উপর কিস করতে যেতেই শেলী নড়াচড়া করে বাধা দিয়ে বললো –

– আহ বাবা ! কি করছো ?

– আদর করছি । আমার মেয়েকে কি আমি আদর করতে পারি না ।

বলে মেজর চাচা ওর প্লাযর এর ওপর দিয়ে তার বাম হাত শেলী র উরুর ওপর হাত রেখে হাত বোলাতে লাগলো। তার হাত উরু বেয়ে জঙ্ঘার দিকে একবার যাচ্ছে আর আসছে। মেজর চাচা হাতের বুড়ো আঙ্গুলটা সোজা করে শেলী র গুদের দিকে টার্গেট করা। ডান হাতে কোক এর গ্লাস টা নিয়ে শেলীর মাইয়ের সামনে দিয়ে চুমুক দিতে লাগলো। তার চোখে তখন মাইয়ের দিকে।



– তুই তো দেখেছিস, তোর মা ছিলো আমার বন্ধুর মতো। মাল খাওয়া থেকে শুরু করে সব কিছুতেই সে ছিলো আমার সাথী। আজ সে নেই প্রায় পাঁচ বছর। তাই একা একা আজকাল মজা পাচ্ছি না।

– আহারে – তোমার জন্য আমার কষ্ট হচ্ছে। আমি কি কোন ভাবে তোমার কষ্ট দুর করতে পারি।

– হুম পারিস। আমাকে সঙ্গ তো দিতে পারিস তুই।

– আমি সঙ্গ দেব ?? কি করে ?
– তোকে দেখতে তো তোর মায়ের মতোই লাগে। তুই পাশে থাকলে তাও তো দুধের স্বাধ ঘোলে মিটতো। মনে হতো আমার পাশে তোর মা এখনো বসে আছে। অবশ্য তোরা আধুনিক মেয়ে। এই বুড়ে মানুষটার জন্য তোদের সময় কি আর হবে ?

কথা বলতে বলতে মেজর চাচা ডান হাতের গ্লাস রেখেদিয়ে শেলীর কোমড়ের পিছন দিয়ে তার ডান বোগলের নীচ দিয়ে মাইয়ের পাশে গিয়ে স্থির হলো। আর বাম হাত দিয়ে মেজর চাচা বাম হাটুর সাথে উরু যেখানে মিশেছে সেখানে হাত বোলাতে শুরু করলো। শেলী বেশ স্বাভাবিক ভাবেই বললো –

– সময় হবে না কেন ? তোমার কি লাগবে আমাকে বলো ।

– তুই একটা কাজ কর পড়ে আমার পাশে বোস । বলছি কি করতে হবে। আমি ফ্রিজ থেকে দুই পেগ হুইস্কি নিয়ে আসি ততক্ষণে কেবিনেট এর মধ্যে তোর মায়ের ওড়না রাখা আছে ওগুলো একটা গায়ের সাথে পেঁচিয়ে শাড়ির মতো করে বিছানায় বস আমি আসছি।


শেলী তাই করল একটা পিংক কালারের ট্রানস্পরেন্ট ওড়না টি শার্টের উপর দিয়ে শাড়ির মতো করে পেচিয়ে বাবার জন্য অপেক্ষা করতে লাগল বেশিক্ষণ লাগলো না একটা হুইস্কির বোতল আর গ্লাস এবং বরফ নিয়ে রুমে ঢুকলেন। একেতো টাইট টি-শার্ট তারপর আবার দীপক তার উপর দিয়ে শাড়ির মতো করে ট্রান্সপারেন্ট পিংক কালারের ওড়না টা শেলীকে সেক্সবম এ রূপান্তরিত করে ফেলেছিল । মেজর আংকেল রুমের দিকে তাকিয়ে আর একবার যেন তার কি খেলেন এবং বলে উঠলেন একদম তোর মতো লাগছে রে মা।

শেলী মেজর চাচার সামনে গিয়ে তার হাত ধরে আদুরে কন্ঠে জিজ্ঞাসা করলো

– চলবে ?

– চলবে মানে। দারুন লাগছে তোকে। আয় আমার কোলে বস।

বলে তার ডান উরুর উপর শেলীকে বসিয়ে নিয়ে শেলীর চিকনি কোমড় ডান হাতে ধরে রেখে মেজর চাচা শেলীকে বললো –

– এবার একটা ড্রিংকস বানিয়ে দে আমাকে।

– লার্জ না স্মল –

– লার্জ –


মেজর চাচার উরুতে বসেই শেলী যেই বোতল ধরার জন্য সামনে ঝুকলো তেমনি শেলীর টিশার্ট এর ঠিক মাঝের বাটন পট শব্দ করে ছিড়ে গেলো।

– এই যাহ্

– কি হলো ?

– বাটন মনে হয় ছিড়ে গেছে।

– কই দেখি –



চলবে...
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#11
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৬
************************************​


বলে মেজর চাচা শেলীকে তার দিকে ঘুড়িয়ে নিলো। শেলীর নধর মাই দুটো মেজর চাচার চোখের সামনে। মেজর চাচার চোখ দিয়ে লালসা টপকানো শুরু হলো। জিভ দিয়ে ঠোট চেটে শেলীর বুকের দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে ছিলো মেজর চাচা। ইয়া বড় বড় মাই আর ব্রা ঢাকা দুটো বড় তিন নাম্বার ফুটবলের মতো মেজর চাচার চোখের সামনে নাচছে। মাঝের হুকটা ছিড়ে গিয়ে টিশার্ট এর ফাক দিয়ে শেলীর পার্পল ব্রাতে ঢাকা দুই বুক এর গোলাকার মাংসপিন্ড দুটোর একটা অংশ দেখা যাচ্ছিলো। বাটন লেগে ছিলো টিশার্টের সাথে ই।

মেজর চাচা যেন কিছুই হয়নি এমন ভাব করে একহাত দিয়ে বাটনটা ধরে আরেক হাত দিয়ে আরেটা অংশের বর্ডার ধরে হুকটা লাগানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু বুক বড় বলে বেশ করেই মেজর চাচাকে টিশার্টের দুই প্রান্ত টেনে এক সাথে করতে কষ্ট হচ্ছিলো । শক্ত করে টিশার্টের কাপড় ধরতে গিয়ে মেজর চাচার হাত বারবার শেলীর দুই মাইয়ে চাপ দিচিচ্ছলো। বুকে কাপড়ের ওপর দিয়ে মেজর চাচার হাতের স্পর্শ যে শেলী বুঝতে পারছে তা শেলীর বন্ধ চোখ দেখেই বুঝতে পারলাম। মেজর চাচাও শেলীর চোখ বন্ধ দেখে ইচ্ছে করেই দুই হাতে শেলীর বড় বড় দুই বুক পাশ থেকে চেপে ধরে বাটন লাগানোর ছলে শেলীর বুক দুটো আদুল করে ডলতে লাগলো। শেলীর অস্বস্তি শুরু হচ্ছে। জোড়ে জোড়ে নিশ্বাস নিতে নিতে – সে মেজর চাচার হাত দুটো ধরে সড়িয়ে দিয়ে বললো –
– মেজর চাচা থাক । আমি টিশার্ট চেঞ্জ করে আসি ।
– চেঞ্জ করবি কেন ? থাকনা – এখানে আমি আর তুই ছাড়া তো কেউ নেই। কই গ্লাস টা দে –

শেলী ঝুকে আবার গ্লাসটায় ড্রিংকস বানাতে লাগলো। শেলীর কোমড়ে পিঠে ঘুরতে থাকলো মেজর চাচার হাত। ড্রিংক বানিয়ে আবার মেজর চাচার বাম হতে দিলো শেলী। মেজর চাচা ড্রিংক করতে করতে কথা বলছিলো শেলীর সাথে। ডান হাত পিঠ বেয়ে শেলীর কোমড়ে থাকলো কিছুক্ষন। তারপর উপরে উঠে বোগলের নিচ দিয়ে হাত এর তালু ঢুকিয়ে মেজর চাচা শেলীকে তার বুকের ওপর আকড়ে ধরলো। শেলী চমকে গেলো
– আহ! কি করছো ??
– এভাবে খাড়া হয়ে বসে থাকলে তোকে আর তোর মায়ের মত সাজালাম কেন। তুই বাম হাত আমার ঘাড়ের পিছনে দিয়ে আমার গায়ে হেলান দিয়ে আরাম করে বোস। যেভাবে তোর বয়ফ্রেন্ডের কোলে বসিস।
– যাহ্ আমার কোন বয়ফ্রেন্ড নেই
– নেই! সত্যি বলছিস!
– মিথ্যে বলবো কেন ? থাকলে দেখতে না।
– ওকে ঠিক আছে- বয়ফ্রেন্ডের সাথে কি করে বসতে হয় সেটা তাহলে শিখিয়ে নেই।

বলে মেজর চাচা বাম হাতে শেলীর বাম হাত ধরে নিজের ঘাড়ের ওপর দিয়ে ঘুড়িয়ে তার কাধে নিয়ে গেলে। কোন বাধা না থাকায় শেলীর বাম মাইটা লেপ্টে গেলো মেজর চাচার বুকে। মেজর চাচা আলতো করে শেলীর গালে ঘাড়ে গলায় কিস করতে লাগলো। শেলী পা তুলে দিলে মেজর চাচার কোল দিয়ে সোফার উপর। শেলী দেখলাম চোখ বন্ধ করে কিস এর উষ্ণতা অনুভব করছে। মেজর চাচা বাম হাত শেলীর কোমড়ে তার নাভির ওপর হালকা করে চাপ দিয়ে ঘোরাঘুরি করছিলো। মাঝে মাঝে কোমড় বেয়ে শেলীর উরুর ওপর ঘোরাঘুরি করছে বাম হাত। আস্তে আস্তে শেলীর পায়ের পাতার উপর থেকে মেজর চাচা হাত তুলে নিতে থাকলো। নগ্ন পায়ে হাত বুলিয়ে বুলিয়ে কিস করে চুষতে থাকলো শেলীর ঠোঁট। শেলীর হাটু পর্যন্ত ততক্ষনে প্লাযো উঠিয়ে ফেলেছে মেজর চাচা। উরুর বেশ কিছুটাও দেখা যাচ্ছিলো। মসৃন নির্লোম পায়ে মেজর চাচা হাত বুলাতে বুলাতে শেলীর শেলীর উর বেয়ে হাতের তালু নিয়ে গেলে তার জঙ্ঘার দিকে। গুদের উচু বেদীটার উপর একবার হাত দিয়ে চাপ দিতে যাবে তখুনি শেলী ডান হাত দিয়ে মেজর চাচার হাত চেপে ধরলো।

কিন্তু মুখে কিছু বললো না। মেজর চাচা থমকে গেলেও তার আদর বন্ধ থাকলো না। শেলীকে বললো –
– গ্লাসটা তুলে মুখে ধর – আর একটু খাই –
শেলী গ্লাস ডান হতে নিয়ে মেজর চাচাকে মদ খাওয়ালো। মেজর চাচা একসিপ ড্রিংক করে মুখ মুছলো শেলীর বাম মাইটার ওপর টিশার্টের কাপড়ে।
– বাবা!!
– সরি রে। পুরানো অভ্যাস। তোর মায়ের ব্লাউজে আমি সব সময় এভাবে মুখ মুছতাম । তুই আগে দেখিসনি
– হুম – দেখেছি – কিন্তু আমি তো তোমার মেয়ে!
– তোকে এই কাপড়ে যা লাগছেনা – মনে হচ্ছে তুই আমার বৌ।
– যাহ্ কি বলছো!
– আজথেকে প্রতিদিন আমি অফিস থেকে ফিরে এলে, তুই তোর মায়ের কাপড় পড়ে আমার কাছে আসবি। আমাকে ড্রিংক বানিয়ে দিয়ে দিবি। ওকে –
– ওকে ।

বলে মেজর চাচা শেলীর ঠোঁটে ঠোঁট রেখে আবার কিস করলো। শেলী মেজর চাচাকে গ্লাস কে গ্লাস ড্রিংক করাতেই লাগলো। মেজর চাচা ডান হাত দিয়ে শেলীর কোমড় আকড়ে ধরে বাম হাতে শেলীর উরুতে নাভীতে হাত বোলাতে লাগলো। বোতল শেষ হবার পর শেলী উঠে গেলো মেজর চাচার কোল থেকে।


বিছানায় উপুর হয়ে শুয়ে পরল শেলী । শুয়ে শুয়ে মেজর চাচার সাথে কথা বলছিল । । উপুর হয়ে শোবার কারনে বুকের প্রায় অনেকটাই বের হয়ে ছিলো।

বিছানা থেকে উঠে রুমের দিকে যাবে বলে এগুল শেলি ।
শেলী ঘামে ভিজে গেছে কাপর গায়ে সেটে গিয়ে শেলীর ফিগার পুরোই দেখা যাচ্ছে।

চাচা শেলীর দিকে বেশ অনেক ক্ষন তাকিয়ে থাকলো। তারপর সোজা শেলীর পিছনে দাড়িয়ে নিজের ধোনটা শেলীর পাছায় সাটিয়ে দিয়ে দাড়ালো। দু হাত দিয়ে কোমড়ের দুপাশে ধরে টেনে নিয়ে চেপে ধরলো তার ধোনের ওপর। বিরক্ত হয়ে শেলী ধমক দিলেও নিজেকে সড়িয়ে নেয় না।

কথা বলতে বলতে শেলীর ঘাড়ে চুমু খেতে খেতে চাচা দুই হাত শেলীর নাভীর ওপর নিয়ে নাভির চারিদিকে ঘুরোঘুরি করতে লাগলো। শেলী দেখলাম চোখ বন্ধ করে আদর খাচ্ছে।
– বাবা ছাড় ।

বলে চাচা শেলীর ঘাড়ে চুল সড়িয়ে চুমু দিয়ে শেলীকে পিছন থেকে জড়িয়ে ধরলো। দুই হাতের মাঝে শেলীকে নিষ্পেশিত করতে লাগলো। শেলী কিছু বললো না । চাচা হঠাৎ করে একটা ডেয়ারিং কাজ করে বসলো। ডান হাত শেলীর বোগলের নিচ দিয়ে নিয়ে শেলীর ডান দিকের মাইটা কাপিং করে টিপে ধরলো। লাফিয়ে উঠলো শেলী –
– এইইইইইইইই – বা-বা আআআআআবাআআআ
– তুই আবার ফোম এর ব্রা পড়েছিস কেন ?
– টিসার্ত ঘামে ভিজে একদম ট্রান্সপারেন্ট। সব দেখা যায়-
– তাতে কি ? যা দেখার আমিই তো দেখবো – আর তো কেউ নেই

চাচার হাত তো মাই থেকে সড়লোই না। উল্টো বাম হাতটাও শেলীর বাম বোগলের নিচ দিয়ে নিয়ে বাম মাইটাও মুচড়ে মুচড়ে টিপতে লাগলো,। দুই হাত দিয়ে তনুর দুই মাই কাপিং করে আদুল করে আদর করতে লাগলো। একটা হাত নিচে নিয়ে গিয়ে শেলীর নাভী আর তলপেটের ওপর বোলাতে লাগলো। বোলাতে বোলাতে বাম হাতটা ঢুকিয়ে দিলো প্লাজর দিয়ে ভিতরে। সড়াসড়ি শেলীর প্যান্টির ওপর।
– যআআআআআআআহ্ ! বাবা ওওওওওওওওওও – ওমা – এ এএএএএএএএহ –
– তা ঠিক – কিন্তু ব্রা ছাড়া তোর মাই দেখতে যে মন আকু পাকু করছে। দেখাবি না ।
– যাহ্ কি বলছো ?
– বিশ্বাস কর – তার মাইয়ের ছোয়া না লাগলে আমার ভাল লাগে না। শুধুই ইচ্ছে হয় এই দুটোকে জোড়ে কচলে দেই। (বলে জোড়ে দুই মাই ব্রায়ের ওপর দিয়ে মুচড়ে দিলো)
– উফ – তুমি ফ্রেশ হয়ে শুয়ে পড় এখন ।
- না তুই দেখাবি না ?
– না!
মেজর চাচা অভিমানের চোখের দিকে তাকালেন শেলী পাত্তা না দিয়ে রুম থেকে বেরিয়ে যেতে লাগল দরজার কাছে পৌঁছাতে না পৌঁছাতেই পেছন থেকে চাচা শেলীকে জাপ্টে ধরে ওর দুধ দুটোকে খামছে ধরলেন।
সিঁড়ির ঘাড়ে চুমু খেতে লাগলেন আর দুধ টিপতে টিপতে মেয়েকে পাগল করে দিলেন!
চলবে....

সিরিজের পর্ব গুলো কেমন লাগছে?
কমেন্টে জানাতে ভুলবেন না মেইল করতে পারেন rounok.iftekhar @ জিমেইল ডট কম
ভালো থাকবেন সবাই।
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#12
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৭
******************************************************

আর ঠিক তখনই বিদ্যুৎ চলে গেল। শেলী এক ঝটকায় ওর বাবাকে নিজের থেকে দূরে সরিয়ে দিল। বেশ রাগের সাথে বাবাকে বলল তোমার লজ্জা লাগেনা নিজের আপন মেয়ের শরীর নিয়ে এভাবে খেলা করো ভালো লাগেনা আমার তুমি বোঝনা তুমি একা আমাদের মা নেই তাই তোমাকে অনেক ক্ষেত্রে প্রশ্রয় দেই। তাই বলে তুমি যা ইচ্ছে তাই করতে পারো না।

কথাগুলো বলেই শেলী মুহূর্ত দেরি করল না ওর রুমের দিকে এগিয়ে গেল। মেজর আঙ্কেল স্তব্ধ হয়ে মেয়ের যাওয়া দেখতে থাকলেন বেশ জোরেশোরে বাজ পরলো আশেপাশে কোথাও আবার বিদ্যুৎ চলে গেল এদিকে সেলিম রুমে গিয়ে তার ফোন খুঁজে বেড়াচ্ছে আর আমি শেলীর ফোন থেকে বাবা ও মেয়ের রঙ্গলীলার ভিডিও এভিডেন্স গুলো আমার ফোনে ট্রান্সফার করছি। বেশ কিছুক্ষণ সময় লাগলো আমি চুপচাপ শেলীর রুমের দিকে এগিয়ে গিয়ে দেখলাম ওর রুমে নেই সম্ভবত টয়লেটে কিংবা বারান্দায় বিছানার কর না রে ফোনটা রেখে আমি আমার সাত রাজার অমূল্যধন ভিডিও গুলো নিয়ে বৃষ্টির মধ্যে বেরিয়ে পড়লাম বাসার উদ্দেশ্যে।

বাসায় গিয়ে ভিডিও গুলো ছোট ছোট আকারে কেটে অনলাইনে আপলোড করে লিংক পাঠালাম আমার স্বপ্নের রানী শেলীর ফেসবুকে। অবশ্যই নিজের নয় একটা ফেক আইডি থেকে এগুলো করতে করতে সকাল হয়ে গেল। গতকাল রাতে এবং সারাদিনে শরীর এবং মস্তিষ্কের উপর দিয়ে অনেক চাপ গেছে। তাই আর বেশিক্ষণ জেগে থাকতে না পেরে ঘুমিয়ে পড়লাম ঘুম ভাঙলো বিকাল সাড়ে পাঁচটায়।

ফ্রেশ হয়ে নাস্তা করে একটা কফির মগ হাতে নিয়ে কম্পিউটারের সামনে বসে ফেসবুক চালু করতেই দেখলাম শেলীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে 27 টা মেসেজ এবং সেই মেসেজে অনুনয়-বিনয় আপনি কোথা থেকে পেলেন প্লিজ ডিলিট করে দিন এই সব। আমি ওর ওইসব অনুনয়-বিনয় এর জবাব না দিয়ে আরেকটি লিংক পাঠালাম সেই লিংকের ভিডিওতে দেখা যাচ্ছে শেলীর বাবা ছেলেকে কোলে নিয়ে দুধ টিপছে আর কিস করছে।

সাথে সাথে সে রিপ্লাই করল আমার সাথে এমন করবেন না। আমি কাউকে মুখ দেখাতে পারবো না। আমি একটা প্রশ্ন করলাম সবাইকে মুখ দেখাতে চাও?
মুহূর্তেই উত্তর হ্যাঁ চাই!
আমি আবার প্রশ্ন করলাম তাহলে তো এসবের জন্য তোমার পে করতে হবে।
শেলী ধরে লিখলো বলুন কত টাকা দিতে হবে?
আমি জবাব দিলাম আমার টাকার দরকার নেই।
শেলী: তাহলে?

তোমার আর তোমার বাবার এমন অনেক ভিডিও আমার কাছে আছে যা পুরো সমাজের সামনে পড়লে তোমরা এই সমাজে বাস করতে পারবে না তাই আমার একটা সাজেশন মান তোমাদেরই ভিডিও দেখতে গিয়ে আমার অবস্থা খারাপ হয়ে গেছে। এমনকি আমি এটাও জানি যে তুমি তোমার বয়ফ্রেন্ড আপনার সাথে মেক আউট করো। তাই আমি চাই তুমি আমার সাথে...

আপনার সাথে কি?
আমার সাথে কিংবা আমাকে তোমার বাবা কিংবা আদনানের জায়গায় রেখে তোমাকে আদর করার সুযোগ দাও তাহলে আমি কখনোই কারো কাছে তোমাদের বিশেষ সম্পর্ক আর ভিডিওর কথা বলবো না।

কোন মতেই সম্ভব না সরি শেলী জবাব দিল।
আমি সাথে সাথেই শেলীর কয়েকজন ফ্যামিলি মেম্বার ছেলের বড় বোন মিলি , স্কুলের বন্ধুদের ফেসবুক আইডির লিংক সেন্ড করলাম এবং বললাম ঠিক আছে তাহলে আমি এদেরকে এই লিংকগুলো একটা একটা করে পাঠিয়ে দিচ্ছি।
সাথে সাথে ঘর থেকে জবাব এলো না-না-না-না-না আমি রাজি আমি রাজি। কিন্তু আমি তো আপনাকে চিনি না আপনি আমার সামনে আসুন।

আমি বললাম ঠিক আছে আজ সন্ধ্যায় 32 নম্বর ব্রিজের পাশের ঝোপঝাড় গলিতে চলে এসো। তোমার সাথে পরিচিত হব আর তোমার ওই কমলা রঙের টুকটুকে কামিজটা পড়ে আসতে ভুলনা যেন।
শেলী বলল সন্ধ্যায় আমার ওদিকটাতে যেতে ভয় লাগে!
আমি বললাম আচ্ছা ঠিক আছে তাহলে আসতে হবেনা আমি ভিডিওগুলো সবাইকে পাঠিয়ে দিচ্ছি।

শেলী আবার তাড়াতাড়ি রিপ্লাই করল না না না আমি আসবো অবশ্যই আসবো।

চলবে


সিরিজের পর্ব গুলো কেমন লাগছে?
কমেন্টে জানাতে ভুলবেন না মেইল করতে পারেন rounok.iftekhar @ জিমেইল ডট কম
ভালো থাকবেন সবাই।
[+] 1 user Likes ronftkar's post
Like Reply
#13
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প | পর্ব ০৮
************************



কামিজটি কমলা রঙের ও সালোয়ারটি সাদা| কামিজটি বেশ চাপা| তার সুডৌল নিতম্ব ও সরু কোমরের সাথে সেঁটে রয়েছে, এবং তার উদ্ধত পরিপক্ক স্তনদুটি টানটান হয়ে ফুলে রয়েছে কামিজের কাপড় প্রসারিত করে| শুধু তাই নয়, কামিজটির গলার কাছটি অনেকটা বড় করে কাটা| তার ফর্সা স্তনসন্ধি বেশ কিছুটা উন্মুক্ত!

শেলী বেশ অবাক হয়ে নিজেকে আয়নায় দেখে| এই কামিজ বাবা গিফট করেছিল| সে কামিজের ওড়নাটি দিয়ে বুকটা ঢেকে নেয়|



যাই হোক নির্দেশ মতো সাজগোজ করে শেলী সন্তর্পনে বাড়ি থেকে বেরিয়ে মিনিট দুয়েক হেটে সেই নির্জন গলির মধ্যে ঢুকে পড়ে।

আমি আড়াল থেকে ওর ফোনে মেসেজ পাঠাই,

"এমন ভিডিও তোমার বড় বোন-কে জানানো উচিত!"

-"না!" শেলী ততক্ষনাত ভয়ে শিউরে ওঠে মেসেজের রিপ্লাই করেন " কেউ যেন না জানতে পারে, প্লিইস !" আপনি কোথায় আমার সামনে আসুন।

আমি আড়াল থেকে ছেলে সামনে এসে দাঁড়ালাম সে অবাক হয়ে হা করে আমার দিকে তাকালো তুমি রওনক!!





-"হম.." গম্ভীর ভাবে কি জবাব দেই আমি।

এতো অবাক হবার কিছু নেই। ততক্ষনে ঘুটঘুটে অন্ধকার হয়ে গেছে চারপাশ এদিকটায় স্ট্রীট ল্যাম্প জলে না। আমি সে লিখে বললাম চলো ওখানে গিয়ে বসি।

শেলীর বাহু থেকে হাত ওর মসৃণ ফর্সা বাঁহাত বেয়ে নামান, ওঁর হাতের খরখড়ে স্পর্শে শেলীর গায়ে কাঁটা দিয়ে ওঠে অল্প... শেলীর সরু, নরম সুন্দর আঙুলগুলো নিয়ে খেলতে খেলতে বললাম "আমি ভেতরে ভেতরে তোমাকে কত চেয়েছি কত কাছে পেতে চেয়েছি কত আদর করতে চেয়েছি তুমি জানো" ছেলে চুপ করে আমার কথাগুলো শুনছে আমার চোখের দিকে তাকানোর সাহস করছে না।





শেলীর হাত ছেড়ে এবার ওর নরম উত্তপ্ত উরুর উপর হাত রাখি আমি। সালোয়ারের উপর দিয়ে... শেলী একটু সিঁটিয়ে ওঠে,আমার আলিঙ্গনে অপ্রস্তুত ভাবে নড়েচড়ে ওঠে| আর তুমি আমাকে পাত্তাই দিলে না কেন ? "বলো?" আমি ওর নরম উরুতে চাপ দেই| তাঁর শরীর দিয়ে যেন বিদ্যুত-তরঙ্গ খেলে যায়... শেলী শিউরে ওঠে|

"র-রওনক,... আমি সরি!... " সে কোনরকমে বলে ওঠে শুকনো গলায়|

-"হুম... এটাই আমি শুনতে চেয়েছিলাম সুন্দরী!" খসখসে গলায় বলি আমি | আমার হাত শেলীর উরু থেকে ওর নিতম্বের তানপুরায় এসে থামে কিছুক্ষনের জন্য|

"ওই বুড়ো মেজর আঙ্কেল তোমার বাবা তোমার শরীরের কোন কোন জায়গায় হাত দেয়?"

শেলী কিছু বলতে পারে না, চুপ করে থাকে, নিজের নিতম্বের উপর পিতার হাতটি যেন তার গায়ে ছ্যাঁকা দিচ্ছে!

আমার হাত উঠে আসে ওর কোমরের খাঁজে, তারপর সেখান থেকে অত্যন্ত সাহসী এক পদক্ষেপে সরাসরি ওর কামিজে ফুলে ওঠা বাম স্তনের উপর!



শেলীর দেহ শক্ত হয়ে টানটান হয়ে ওঠে স্তনের উপর আমার হাতের গরম খসখসে স্পর্শে, কিন্তু কোনো এক জাদুমন্ত্রের বলে সে বাধা দিতে পারে না! তার অঙ্গপ্রত্যঙ্গ যেন অসার হয়ে গেছে!

"চাচা এখানে হাত দেয়?" বুকের ভিতর হাজার মাদলের দামাল আস্ফালন চাপতে চাপতে ডানহাতের তালুর তলায় ওর সুডৌল ষোড়শী স্তনের গঠন অনুভব করতে করতে ওর চোখের দিকে তাকাই আমি|



শেলীর দুটি পাপড়ির মতো ঠোঁট কেঁপে ওঠে, তার মুখ দিয়ে কোনো শব্দ বের হয় না|

ওর কাছ থেকে কোনো উত্তর না পেয়ে আমি ইতিমধ্যে টিপে ধরছি থাবার মধ্যে ওর বাম স্তনটি রিক্সার হর্নের মতো করে.... উত্তেজনায় দম বন্ধ হয়ে যাবার যোগার,.. স্পঞ্জের চেয়েও নরম, ফুলেল, উত্তপ্ত গ্রন্থিতে তাঁর হাতের আঙুল বসে যাচ্ছে.. কি উত্তেজনাময় অনুভূতি! চোখ বুজে আসে ।



শেলী শরীর শক্ত করে দৃষ্টি সরিয়ে বসে আছে| তার সাহস নেই একবার দৃষ্টি ফিরিয়ে দেখার তার চাপা কামিজে টানটান খাড়া স্তনের উপর আমার অসত হাতকে...

শেলীর বাম স্তনটি কয়েকবার মর্দন করে, তারপর হাত সরিয়ে এনে ওর ফুলে ওঠে ডানস্তনটি ধ রে চাপ দিয়ে টিপি নরম উত্তপ্ত মাংসপিন্ডটি,.. কিন্তু এদিকে আমার হৃতপিন্ড ফেটে যাবার যোগার!



আমি তোমারে সব কুকীর্তির কাহিনী কাউকে বলব না তবে, সেজন্য তোমার অনেক কিছু করতে হবে।

শেলী বেশ কিছুক্ষণ মাথা নামিয়ে চুপ করে থাকে| তার দ্রুত শ্বাস-নিশ্বাস পরছে| কিছুক্ষণ পর একটু স্বাভাবিক বোধ হলে সে মুখ তুলে শুধায়, "কি?"

-"উম.."আমি বাহুবন্ধনের চাপ বাড়িয়ে ওকে আরও ঘনিষ্ঠ করি নিজের সাথে|

শেলী কাতরে ওঠে, এত ঘনিষ্ঠ অবস্থায় আমার শরীর থেকে উঠে আশা ঘন গন্ধটিতে তার শরীর কেমন করে ওঠে...

-"শর্ত এটাই যে তোমায় প্রতিদিন এমন সময় খুঁজে নিয়ে এসে রওনককে খুশি রাখতে হবে! পরপর দু-দিন যদি আমি আদর না পাই, তাহলে সবাই সব জেনে যাবে।

শেলী তার আয়ত চোখদুটি তুলে পিতার পানে চায়, তারপর আবার চোখ নামিয়ে বলে "ঠিক আছে রওনক|"

-"আর তোমার সবথেকে নটি ড্রেসগুলো পড়ে আসবে! আমি জানি তোমার আছে!"

শেলী চুপ করে থাকে|

-"উম" এবার সাহস করে ওর নরম গালে একটি চুমু খাই"আর আজকের মতো তোমাকে আমি এমন ডেকে ডেকে নিয়ে আসবো না! গরজটা তোমারই! রওনককে ঠিকমতো খুশি রাখতে পারলে আমরা সবাই মিলে হ্যাপি ফ্যামিলি হয়ে থাকবো! ঠিক আছে? বুঝেছো তো?"

-"বুঝেছি রওনক!" শেলী শুকনো গলায় বলে ওঠে|

"ঠিক আছে যাও! আজকে বুঝতে পারছি একসাথে অনেক গেলা হয়ে গেছে তোমার! তাই আপাতত ছুটি দিলাম!



কাল কিন্তু এক্কেবারে আমার দুষ্টু মিষ্টি মেয়েটা হয়ে আসতে হবে নিজে থেকে!! ও.কে?"

শেলী ঘাড় নাড়ে|


"আমাদের এই আদর-খেলার কথা কেউ জানতে পারলে কি হবে তা নিশ্চই জানা আছে!"

শেলী মুখ নামে, তারপর কিছু না বলে প্রস্থান করে|

এই ঘটনার পরের দিন:


শেলী নিজেকে আয়নায় দেখছিলো| এখন বিকেল পাঁচটা বাজে| সে সবে কলেজ থেকে ফিরেছে| আজ দুপুরের পর থেকেই বাবা বাড়িতে নেই ফিরতে রাত এগারোটা বারোটা।

এখন তার পরণে একটি লাল রঙের টপ ও হাঁটু অবধি লম্বা হলুদ স্কার্ট| স্কুলে সে এই টপটিই পড়ে গিয়েছিলো কিন্তু তার সাথে ছিল জিন্স|

লাল রঙের টপটি বেশ আঁটো এবং সেটির হাতাদুটি খুবই ছোট| শেলীর দুটি ফর্সা সুবর্ণচিক্কন বাহু প্রায় পুরোটাই নগ্ন যার ফলে| টপটি তার বুকের কাছে চাপা| আয়নায় নিজের স্তনদুটি দেখে নিজেরই একটু অস্বস্তি হয় শেলীর| দুটি মারণাস্ত্রের মতো খাড়া হয়ে ফুলে আছে! যেন দুখানি লাল অশনিসংকেত! চোখ নামিয়ে নেয় সে নিজের বুক থেকে|


আয়নায় নিজেকে দেখতে দেখতে ঠোঁটে অল্প লিপস্টিক লাগায় শেলী| যদিও সে আয়নায় নিজের দিকে প্রকৃতপক্ষে তাকিয়ে নেই, যন্ত্রের মতো মুখে অল্প প্রসাধন করতে করতে সে ভেবেই চলেছে । এর মধ্যেই দরজায় কলিং বেল শুনে দরজা খুলেই দেখে দাঁড়িয়ে আছি আমি।

************************

চলবে ......
[+] 3 users Like ronftkar's post
Like Reply
#14
Valo golpo hoyeche anek.. Keep it up
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#15
Mili r ki holo?... Oke jor kore choda ta valo hochyilo
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#16
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ০৯
***************************************

প্রথম দেখাতে আঁতকে উঠলো তারপরে মুচকি হাসি দিয়ে আমাকে হাই বললো আমি
 দরজা ঠেলে ঢুকে পরি ভিতরে|
সরাসরি শেলীর রুমে ঢুকে যাযই। আমি জানি আজ মেজর আঙ্কেল বাসায় থাকবেন না। 
-“কি করছো রওনক?” শেলী ঘরে ঢুকে একটা মিষ্টি হাসি ছুঁড়ে দেয় আমার দিকে|
-“ কিছুই না! এস কোলে এসে বস!” মুগ্ধ দৃষ্টিতে  শেলীর দিকে চেয়ে বলি|”
শেলী এবার কোনো ইতস্ততঃ না করে সাবলীল ছন্দে হেঁটে এসে সরাসরি ম কোলে বসে ওঁর বাম উরুতে নিতম্ব রেখে|
আমি ওকে কোলে ঘুরিয়ে এমনভাবে বসাই যাতে ওর নিতম্বের নরম গরম খাঁজে আমার ক্রমবর্ধমান ধন ঢুকে গিয়ে চেপে বসে...


“ব্রা পরনা?” 
শেলী মিষ্টি হেসে দেহকাণ্ড সুন্দর নমনীয় ভঙ্গিতে বাঁকিয়ে বলে.. “হিহি.. উম, ব্রা দিয়ে কি পুরো বুক ঢাকা যায় রওনক? তুমি নাআআ...” তার এবার একটু একটু মজা লাগছে| !...
“হমম..” আর না পেরে আমার আমার লোভী ডান থাবা এবার শেলীর আকর্ষনীয় বুকের উপর ছুটে যায়| ওর সুডৌল ডানস্তনটি চুলকাতে শুরু করি... “এখানে ব্রা কাভার করে?”
-“উম্ম” শেলী আমার হাতের তলায় বুক ঠেলে ওঠে আদরমাখা ভঙ্গিতে| কাতরে ওঠে উরুতে উরু ঘষে, কিন্তু আমার ওপর হাতে ওর কোমর পেঁচিয়ে ধরেছেন বলে বেশি নড়াচড়া করতে পারেনা|
 এবার ওর বামস্তন জোরে জোরে খামচে ধরে  “এখানে?”
“উম.. উহ.. রওনক কি জোরে ধরছ!” 

আমি না করলে কে ধরবে?  বলে আরো জোরে খামচে ধরে থাকি। 

শেলী কাঁদো কাঁদো স্বরে ব্যাথা পাচ্ছি।  আমি কেয়ার না করে ওর বুকের ওপর থেকে টেনের সরাতে গিয়ে ছিড়ে ফেলি।  সাদা সাদা দুটো স্তন আমার সামনে জানিনা এতক্ষণ পর্যন্ত কেন আমার মাল আউট হয়নি। ব্রার কাপ দুটো টেনে সরিয়ে ওর ডান মাই এরমধ্যে আমার ঠোট ডুবিয়ে দিলাম।  বুবস পাগলের মতো সাক করতে করতেই কিছুক্ষণ এখনই বের হয়ে যাবে।  

ওর স্তন ছেড়ে ওর বুকের উপরে উঠে বসে ওর দুই ঠোঁটের মধ্যে আমার ললিপপ ঢুকিয়ে দিলাম।  ঠিক তখনই  আমার আমার মাল আউট হল।  

মুহূর্তেই শেলীর মুখ আমার মাল ভরে গিয়ে  অর গাল বেয়ে বেয়ে পড়তে লাগলো।  উপর থেকে নেমে ওর পাশে শুয়ে পড়লাম।  অসহায় তুই আমার দিকে তাকিয়ে শেলী বলল আমি নিজেকে ক্লিন করে নিয়ে আসছি! আমি ওর গালে আলতো ছুঁয়ে দিয়ে কপালের উপরে চুমু খেয়ে বললাম আসো কিন্তু কিছুই শেষ হয়নি।  

কথাগুলো শুনে অসহায় চাহনির বদলে নাকে মুখে চোখে দুষ্টুমির হাসি ফুটে উঠল শেলীর ও চলে গেল সাওয়ারে। 
************************
চলবে ......
Like Reply
#17
(05-02-2023, 03:41 PM)Dushtuchele567 Wrote: Mili r ki holo?... Oke jor kore choda ta valo hochyilo

মিলির গল্প আসছে...
Like Reply
#18
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ১০

***************************************


শেলির সাথে সম্পর্কটা বন্ধুত্বপূর্ণ হয়ে গেল। সত্যি কথা বলতে শেলীকে চুদতে আমি না আমাকে এই ছেলে টেনে নিয়ে যেতেও ওর বাসায়। ও এতটাই অফসেস্ট হয়ে গিয়েছিল আমার উপরে। একদিন এই অবসরের ব্যাপারটা আমি খুব গুরুত্বের সাথে নিয়ে সন্ধ্যায় ওদের বাসার ছাদে গিয়ে ওর সাথে কথা বলতে চাচ্ছিলাম। আমার মনে হচ্ছিল শেলী আমাকে ভালোবেসে ফেলেছে এবং ও আমাকে নিয়ে ভবিষ্যৎ চিন্তা করছে আমি মাত্র ক্লাস নাইনে পড়ি। কোন সিরিয়াস সম্পর্ক আমার জন্য না। 

সন্ধ্যাবেলা, বাড়িতে কেউ নেই। ছাদের উপরে আমি দাঁড়িয়ে আছি আর শেলী পেছন থেকে আমাকে জড়িয়ে ধরে দূরে উড়তে থাকা দুটো পাখি দেখছে। 

আমি প্রশ্ন করলাম শেলী?
শেলী: হু 
তোমাকে কিছু বলার ছিল! আসলে বুঝতে পারছি না কিভাবে বলি । 
শেলী: তুমি আবার আমাকে কোন কথা বলার আগে এত ভূমিকা কবে থেকে করা শুরু করলে?

না মানে আমাদের নিয়ে কথা, সম্পর্কের ব্যাপারে। আচ্ছা তুমি তোমার আমার সম্পর্কটাকে কিভাবে দেখো শেলী? 
শেলী: আমি জানিনা তুমি রাগ করবে নাকি খুশি হবে শুনে, সময় কাটাতে আমার ভালো লাগে তুমি যখন আমাকে এসএমএস ভাবে আদর করতে থাকো জানোয়ারের মত ছেলে খুব লে খেতে থাকো কিংবা খুবই আস্তে আস্তে ধীর লয়ে আমাকে অনেক ভালোবাসা দাও সব ভাবেই আমার ভালো লাগে। আর শুধু বিছানায় না তোমার সাথে সময় স্পেন্ড করতে ভালো লাগে। রিক্সা করে ঘুরতে ভালো লাগে। তাই বলে এটা না যে আমি বলব আমি তোমাকে ভালবাসি কিংবা আমাদের এই সম্পর্কের বেশ বড় একটা ভবিষ্যৎ চিন্তা করে বসে আছি এমন কিছুই না আমরা এখনো অনেক ছোট আর এই বয়সে অনেক সময় মানুষ সিদ্ধান্ত নিতে ভুল করতে পারে আমি চাইনা আমাদের সিদ্ধান্ত ভুল হোক। ব্যাপার হল, একটা সম্পর্কে যদি আমরা একটা ডেট লাইন বেধে দেই যেমন ধরো মানুষ যখন প্রেম করে প্রেম করার সময় ধরে নাই তারা বিয়ে করবে বিয়ের পরে তাদের দুটো বাচ্চা হবে তাদের ঘর সংসার হবে মানে অনেক কিছু স্বপ্ন দেখে বিশাল এক্সপেক্টেশন নিয়ে বসে থাকে আর সেটার জন্য সবাই  একটা সময় পরে ঝগড়া করে । 

তাই আমার মনে হয় প্রেমের সম্পর্কে কিংবা কোন সম্পর্কে কোন লং টার্ম ভবিষ্যতের কোন কমিটমেন্ট থাকা উচিত না। ওটা একজন আরেকজনের শান্নিত্যটা ইনজয় করা যায় ।

শেলীর কথাগুলো আমি মন দিয়ে শুনছিলাম আর মনে হচ্ছিল ইস এই মানুষটাই যদি আমার সাথে সারা জীবন থাকতো। সুন্দর চিন্তা ভাবনা। 
আমি ঘুরে দাঁড়িয়ে ওকে জড়িয়ে ধরে শক্ত করে একটা চুমু খেয়ে ওকে বললাম আমাদের শুধু এখন তেইশ ২৪ শত পড়াশোনা শেষ হয়ে যেত এখন তোমাকে প্রপোজ করতাম বলতাম শেলী প্লিজ আমাকে বিয়ে কর। সমস্যা হচ্ছে আমরা ছোট। 
আমার কাছে মনে হয়, তোমার মত করে যদি কেউ সম্পর্ক নিয়ে এভাবে ভাবতো তাহলে রিলেশনশিপ গুলা আরো অনেক দিন টিকে থাকত আর একজন আরেকজনের সান্নিধ্য অনেক উপভোগ করত। 
সম্পর্কে কথা বললে! 

 আমি তোমাকে আর একটা গুরুত্বপূর্ণ কথা বলতে চাই। আমার কাছে সেক্স ভালোবাসা আর সম্পর্ক টোটালি আলাদা তিনটে জিনিস । আমি দশটা মেয়ে চুদে কিন্তু তাদের কাউকে আমি ভালো নাও বাসতে পারি। ভালোবাসা শুধু একজনকে। এই ভালবাসার মধ্যে শারীরিক চাহিদার মত নট সো ইম্পরট্যান্ট জিনিসটা থাকবে না। আমি জানিনা আমরা যতদিনে বড় হব ক্যারিয়ার হবে, তখন তোমার আমার প্রতি ইমোশন কতটুকু থাকবে তবে,, যদি তোমার মনোভাব এমন থাকে আর তুমি ঠিক এভাবেই আমাকে চাও তাহলে ইনশাল্লাহ সারা জীবন একসাথে থাকবো। 
 তাই বলে তুমি আমাকে কখনো ওই জায়গাটাতে বাধা দিতে পারবে না হয়ে গেছিলা কার সাথে মিশছো কি করছো এসব। 
 
আমি কোন একটা মেয়ের সাথে শুয়ে আসতে পারি কিন্তু ভালো আমি তোমাকেই বাসি। 

শেলী: তোমার এই সেক্স প্রেম আর সম্পর্কের ব্যাপারটায় আমি সম্পূর্ণ রকম একমত।  
আমি শেলীকে আবার একটা চুমু খেলাম। 

এই যেমন ধরো ফ্যান্টাসি, অনেকের আলাদা আলাদা ফ্যান্টাসি থাকতেই পারে। তোমার কাছে একটা জিনিস কনফিউস করবো আজ, আমি তোমাদের বাসায় প্রথম যখন আসি ? কিভাবে এসেছিলাম মনে আছে? 
মিলি আপুর সাথে এসেছিলাম। দিন বৃষ্টির মধ্যে মিলি আপু আর আমি এটা যাত্রী ছাউনী তে আটকে গেছিলাম। সেদিনই মিলে আপুর সাথে প্রথম দেখা। দুজনেই শাড়ির উপরে আমার আলাদা একটা অ্যাট্রাকশন কাজ কর। 
আব্বু সেদিন শাড়ি পড়েছিল আর ভিজে একদম চুপচুপ হয়ে গিয়েছিল। সেদিন সেই যাত্রীর মধ্যে আমি মিলি আপুকে বিভিন্নভাবে ছুঁয়েছিলাম। সত্যি কথা বলতে কি, নিজের চেয়ে বয়সে বড় কারো প্রতি আমার অদ্ভুত রকমের অ্যাট্রাকশন কাজ করে। 

সে কেমন কিভাবে করে। তোমার মত পাগলামি করে কিনা ব্ল ব্লা। ইভেন শুরুর দিকেও একদিন আপুর রুমে ঢুকে আপুকে সিদীউস করার চেষ্টা করেছিলাম। আপু তোমার আংকেলের ব্যাপারটা জানে। এ কাউকে কিছু বলতে পারছে না। 

শেলী এতক্ষণ আমার কথা শুনলো। তিনি বলা শুরু করল, এখানে তোমার আর আপুর ব্যাপারে এটা নিয়ে আমার কোন সমস্যা নাই। আপু যে আপুর আর আমার ব্যাপারটা জানে বা কিস করতে পারে সেটা আমি আগের থেকেই বুঝতাম । জানলে কি আর না জানলে কি এসব নিয়ে এখন আর কিছু ভাবি না। তুমি এখন আমাকে একটা কথা বল, তুমি কি চাও আপুকে আদর করতে?

আমি ভয়ে ভয়ে বললাম হ্যাঁ যদি সুযোগ পাই আর তুমি রাজি থাকো।
Like Reply
#19
রওনকের শিকারি হয়ে ওঠার গল্প ১১

***************************************


শেলী  ভুবন ভরা অনেকটা হাসি দিয়ে বলল দূর বোকা, আমি কেন রাগ করব আমি জানি তুমি আমার জন্য কি ফিল কর! সোনা আমি তোমাকে একটা কথা বলি, আজ রাতে, আমি তোমাকে তোমার স্বপ্নের শরীরটা পেতে সাহায্য করবো। তুমি বাসায় বলেদাও  যে তুমি আজকে রাতে বাসায় যাবে না । 

আমি খুশিতে যেন পাগল হয়ে গেলাম। শেলীকে ছাদ থেকে ঠেলে সিঁড়ি ঘরের দিকে নিয়ে গেলাম। ফ্রি ঘরের ওয়াল এর সাথে ধাক্কা দিয়ে ধরে ওর বুকস দুটো টিপতে টিপতে সালোয়ারটা খুলে দিয়ে দাড়ানো অবস্থায় অনেকক্ষণ চুদলাম। চুদাচুদির পরে শেল ী আমার ঠোটে চুমু দিয়ে বলল এই জন্যই তোমাকে চাই আমি। 

তুমি একটা কাজ করো বাবার রুমে অথবা ড্রয়িং রুমে গিয়ে বসো। তুমি আমার রুমে যাও। ওখানে গিয়ে আমার ম্যাথ অথবা সাইন্স বইটা খুলে বসে থাকো। বাবা যদি দেখে সন্দেহ করে তখন বলে দিবনে যে তুমি আমাকে মা অথবা সায়েন্স বুঝাচ্ছিলে । 

মিলি আপু চলে আসছে। মিলি আপু আজ লাল কালো সালোয়ার কামিজ পড়ে গিয়েছিল অফিসে। দেখে বেশ ক্লান্ত মনে হচ্ছে। বাসায় এসে গিজার ছেড়ে মিলিয়াপুর শহরে চলে গেল । আমি শেলীর রুমে বসে বই ঘাটছি!!

এর মধ্যে আমাকে শেলীর বাবা ফোন করল,  জিজ্ঞেস করলেন আমি কোথায় আছি?  

আমি জবাব দিলাম আপনাদের বাসায় আছি। 
আমাকে বলল তুমি কষ্ট করে একটু রাত দশটা এগারোটা পর্যন্ত আমাদের বাসায় থেকো। আমার বাসায় আসতে একটু দেরি হয়ে যাবে। ওকে আংকেল বলে ফোনটা রেখে দিলাম। কিছুক্ষণের মধ্যেই এক কাপ কফি নিয়ে শেলী ঢুকলো ।

আমি ওকে বললাম আঙ্কেল ফোন দিয়েছিলেন আঙ্কেলের আসতে দেরি হবে। ততক্ষণ পর্যন্ত আমি তোমাদের সাথে থাকি। জোস । তাইলে তো কোন কথাই নেই। 

 প্ল্যান বলি মিলি আপুকে যতটুকু মনে হলো মোটামুটি টায়ার্ড আছে। দুপুরবেলা অফিসের লাঞ্চ নিয়ে যায় সো এখন আর কোন কিছু খাবেনা। থেকে বেরিয়ে শুয়ে পড়বে দুই ঘন্টা ঘুমানোর চেষ্টা করবে। আপু শহর থেকে বের আবার পরে ঘুমিয়ে পড়া রাত পর্যন্ত তুমি ওয়েট করবে। ঘুমিয়ে পড়লে তুমি ওর রুমে ঢুকে দরজাটা লক করে দিবে। 
 বাইরে থেকে আমি ভেতরের রুমের ইলেকট্রিসিটি বন্ধ করে দিব। শুধু যেটা করবা সেটা হচ্ছে আপুর কোনটা ওর হাতের কাছ থেকে দূরে সরায় রাখবো। 
বাকিটা তুমি এমনি ভালো জানো। 

তোমার পাল্লায় পড়লে যে মেয়ের অনুভূত নাই সেই মেয়েও হর্নি হয়ে যাবে। আমি মুচকি হেসে ওর কথায় সম্মতি দিলাম। 

নির্দেশকের মধ্যেই মিলিয়া পৌর শহর থেকে বেরিয়ে ড্রয়িং রুমে পানি নিতে আসলো। ভেজা ভেজা চুল আর ফ্রেশ একটা চেহারা। পরনে মুমিন আর ইয়েলো কালারের একটা কামিজ । ইচ্ছে হতে জানে না আমি পাশে আছি তাই বুকে কোন ওড়না নাই। সেলি রুম থেকে বেরিয়ে ওকে জিজ্ঞেস করল তুমি কি এখন ঘুমাবা আপু? 

মিলি আপু বলল অবশ্যই আর যদি ঘুম নাও আসে তাহলে কিছুক্ষণ শুয়ে থাকব। কোন কাজ আছে?  বলল না কোন কাজ নেই । 

প্রায় আধা ঘন্টা ৪৫ মিনিট পরে শেলী আমাকে বল ইশারায় আপুর রুমে যেতে বলল। আমি আস্তে আস্তে রুমে ঢুকে গেলাম । একটা কোলবালিশ জড়িয়ে ধরে আপু শুয়ে আছে। পেছন থেকে কোমরটা অনেক সেক্সি লাগছিল। রুমে ঢোকার পরপর বাইরে থেকে ইলেকট্রিসিটির লাইনটা অফ করে দেয় শেলী। 

আমি সুযোগ বুঝে আপুর মাথার কাছ থেকে আপনার ফোনটা সরিয়ে ক্যাবিনেটের মধ্যে রেখে মিলি আপুর পাশে শুয়ে পড়লাম। যে তুই ইলেকট্রিসিটি নাই কিছুক্ষণ পরেই গরম লাগা শুরু হবে আপু যদি ঘুমিয়ে থাকে ওর ঘুম ভেঙে যাবে। 

আমার অনেক দিনের স্বপ্নের নারী আজকে আমার পাশে শুয়ে আছে। সত্যি শেলীর সাথে সম্ভব ভালো লাগে । ইভেন সেলিম মিলি আপুর চাইতে একটু বেশি হেলদি। তুমি আপু একটু লম্বা তাই মিলে পর শরীরের কার্ডগুলো বেশ বোঝা যায়। আর আমার সব সময় নিজের চেয়ে বয়সে বড় কারো প্রতি শারীরিক চাহিদা অলওয়েজ বেশি কাজ করত। যাহোক আপুকে পেছন থেকে জড়িয়ে ধরে আস্তে আস্তে ঘাড়ে চুমু খেতে লাগলাম। 

আপুর রুমের ভিতরে খুটখুটে অন্ধকার। দরজা পুরোপুরি লাগানো আর এই রুমটার জানালাগুলো ব্লক করে দেয়া হয়েছে। তাই ঘুম থেকে উঠে প্রথমবারে আপনি কখনই বুঝতে পারবে না যে তার শরীরে কি হাত দিয়েছে। 

আমি যতটা মিলি আপুর কাছে এগিয়ে যাই মিলি আপু একটু একটু করে নাড়াচাড়া করতে থাকে। ঘুমের মধ্যে চুল গুলো মুখের সামনে চলে আসে। এতক্ষণ ভয় ভয় মিলিয়ে আপু শরীরে হাত দিচ্ছিলাম বিলাপুর ঘাড়ে আর গলায় চুমু খাবার পরে আমার কনফিডেন্স বেশ বেড়ে গেল।

আপু কোলবালিশ করে নিয়ে শুয়েছিল এবার বাম হাতের বগলের নিচ দিয়ে আমার হাতটা ঢুকিয়ে দিলাম কোলবালিশ আর আপু ঠিক মাঝখানে। আর হাতটা ঢোকার পরপরই আমি অনুভব করলাম সেই ঝড় পাথরের রাতে মিলি আপুর সেই নরম দুধ গুলো!  

সত্যি কথা বলতে ওই দিনে মিলি আপুর সাথে ওই বৃষ্টির রাতের অভিজ্ঞতা আমার সেক্স লাইফ বলে দিয়েছে। সেই দুদু দিয়ে মেয়ে মানুষের শরীরে হাত দেওয়ার শেখা আজকে সেই দুধটা আবার আমার হাতের মধ্যে। এতক্ষণ বেশ ভয়ে ভয়ে হাত দিচ্ছিলাম শরীরে এখন ভয়ডর ভুলে আপুর শরীরের উপর একটা পা তুলে দিয়ে আর একটা হাবর দুইটা দুধের উপরে ঘুরে যাচ্ছিল। একবার টাইম পাস একটা টিপছিলাম একবার বাম পাশে। আর আমি আমার জিভ দিয়ে  ঘাড় চেটে চেটে নিজে নিজেই পাগল হয়ে যাচ্ছিলাম । ঘুম বেশ গভীর মনে হচ্ছে। এতভাবে টিপছি দেওয়া আপুর ঘুম ভাঙছে না। মাথায় আইডিয়া আসলো আপুর কোলের মধ্যে যে কোলবালিশ টা আছে সেই কোলবালিশটা সরিয়ে কোলবালিশের জায়গাটায় আমি নিজে ঢুকবো। 

যে কথা সেই কাজ। কোলবালিশের উপর থেকে প্রথমে আপুর পা তারপরে আপুর হাতটা সরিয়ে আমি আপুর সামনে গিয়ে শুয়ে পড়লাম। তারপর আস্তে করে হাতটা আমার শরীরের উপর দিলাম আর তারপর আপু নিজেই তার পা টা আমার শরীরের উপর দিয়ে দিল। 

এবার পজিশনটা অসাধারণ হইছে। এতক্ষণ পেছন থেকে আপুর দুধ টিপছিলাম এখন সামনে থেকে আপু আমাকে জড়িয়ে ধরে আছে। আমি আস্তে আস্তে করে আপু বুকের দিকে আমার মাথাটা এগিয়ে নিয়ে যাচ্ছি। মার্কেট হচ্ছে ওর ড্রেসের উপর দিয়ে আপুর দুইটা  চুমু খাওয়া । আপু পিঠের উপর আমার যে হাতটা ছিল সে হাত দিয়ে আপুর কামিজের পেছনের চেইনটা নিচের  টেনে দিলাম । এখন কামিজটা বেশ লুজ হয়ে গেল । কামিজের নিচে আপু পড়েছে পিংক কালারের ব্রা । এটা দেখে আমার ধোনটা এক ইঞ্চি এক্সট্রা লম্বা হয়ে গেল। 

আস্তে আস্তে নড়াচড়া করে ছোট স্টেপ নিয়ে গত ১৫ মিনিটে আপুর শরীরের উপরের অংশের কামিজটা ফ্রাই কোমর পর্যন্ত নিয়ে আসলাম। এখন আমার সামনে সেই স্বপ্নের দুধ দুইটা শুধুমাত্র একটা ব্রা দিয়ে ঢাকা। এতক্ষণ বারবার আপু ঠোঁটের উপর চুমু খাচ্ছি। ভয়টা ভুলে গিয়ে ব্রার উপর দিয়ে আপুর বড় বড় দুধ দুইটা টিপে চলেছি। একটু পর পর নড়ে চড়ে উঠছিল। ইচ্ছে খুব দ্রুতই ঘুম ভেঙে যাবে। আপু সম্ভবত আমি যে আদরটা করছি সেই আদরটাই স্বপ্নে দেখছে। 

আপু উঠে যাবার আগে, মায়াপুর কোমরে হাত দিয়ে সালোয়ারের ফিতাটা টেনে খুলে। আস্তে আস্তে আমার পা দিয়ে আপুর সালোয়ারটা নামিয়ে দিলাম। 
এত সুন্দর মুসলিম যদি ভোদা কারো হয় ! হাত দিয়ে ছুঁয়ে দেখলাম । এবার আপুকে তুলতেই হবে। কাত হয়ে শুয়েছিল এবার আপুকে চিৎ করে শুইয়ে দিয়ে একটা আইডিয়া আসলো মাথায় আমি যেসব করছি আপুর পারমিশন ছাড়া উঠে যদি রেগে  কার চেঁচামেচি শুরু করে। তাই এবার আপুর খাটের পাশের টেবিলের উপরে রাখা ওড়না টা দিয়ে আপুর হাত দুটো শক্ত করে বেঁধে খাটের সাথে পেঁচিয়ে দিলাম। যাতে আপু চাইলেও আমাকে বাঁধা দিতে না পারে। 

আপুর হাত দুটো খাটের সাথে বাঁধা আর পাশেই একটা রুমাল রয়েছে আপু যদি চিৎকার করতে চায় তাহলে ওর মুখের মধ্যে গুঁজে দিব।   এখন নিশ্চিন্তে পক্ষে ঘুম থেকে ঘুম থেকে তোলার যায়। কিন্তু আমি আপুকে জোর করে ঘুম থেকে তুলবো না। যতক্ষণ নিচ থেকে উঠবে। হাত দুটো উপরের দিকে বেঁধে ফেলায় আপুর ব্রা পরা শরীরটা অন্যরকম হট লাগছিল । সামলাতে পারলাম না আপুর ব্রা কাপ দুটো সরিয়ে একটা দুদু মুখে নিলাম আর একটা টিপতে থাকলাম। 

চোরের উপরে কখনো চুষছে কখনো ছোট ছোট কামড় দিচ্ছ। তারপর আবার দুই হাতের মধ্যে দুইটা দুদু নিয়ে মিলিয়াপুর গোলাপের রসালো ঠোঁট দুইটা আমার ঠোঁটের মধ্যে নিয়ে চুমু খেতে থাকই। মিলিয়াপুর ব্রা পরার স্টাইল অনেক আলাদা। আপুর দুধ দুইটা কোন অংশেই শেলীর চাইতে ছোট না। তো সাধারণ সময়ে আপুর দুধ দুইটা ছেলের চাইতে বেশ খানিকটা ছোট মনে হয়। 

এবার আর রক্ষা হলো না, দুদুর উপরে জোরে জোরে চাপ আর ঠোঁটে এক্সট্রিম চুমুর কারণে মিলিয়াপুর চোখ খুলল। অন্ধকারে বুঝতে পারছে না কে মিলি আপুকে আদর করছে। কে কে প্রায় ভালবাসি উঠে বসতে যাচ্ছিল। হাত দুটো খাটের সাথে বাধা । তাই চাইলেও কিছু করতে পারছিল না । 

এমনকি চিৎকার করছিল না ফিসফিস করে বলছিল কে আপনি কে আপনি প্লিজ আমার সাথে এসব করবেন না। আমি কোন জবাব না দিয়ে আমার কাজ চালিয়ে যেতে লাগলাম। বার কাব্যগুলো তো দুধের উপর থেকে আগেই সরিয়ে দিয়েছিলাম এবার পিঠের মধ্যে হাত দিয়ে ব্রা রোগটা খুলে ব্রাটা শরীর থেকে সরিয়ে দিলাম আপু ফিসফিস করে বলে যাচ্ছে প্লিজ প্লিজ আমাকে ছেড়ে দিন। 

একদম খালি গায়ে আপু। সালোয়ারটা সেই কখনই খুলে ফেলেছিলাম এবার ব্রাটা শরীর থেকে সরিয়ে ফেললাম আর এখন আমি আমার শরীর থেকে ট্রাউজারটা আর টি শার্ট টা খুলে নিলাম। নিজে একদম পরিপূর্ণ উলঙ্গ হয়ে আপুর শরীরের উপরে এসে পড়লাম আমার শরীরের ওজনটা ভেবে নিতে একটু কষ্ট হচ্ছিল তাই সাইড হয়ে আপুকে জড়িয়ে ধরে কিছুক্ষণ শুয়ে রইলাম। 

একটু পর পর বলছে ভালো হবে না আমাকে ছেড়ে দিন প্লিজ। মামলা করব এইটা সেটা। যখন মামলার কথা বলল তখন আমার মনে হলো ওকে একটু ভয় দেখানো উচিত । 
আমি যে সাইড হয়ে উচিত হয়ে শুয়েছিল আর আমি সাইড হয়ে ওর একটা দুদু টিপতে টিপতে ওর ঘাড়ের ওখানে জিভ দিয়ে সুরসুরি দিছিলাম। থেকে উঠে বসলাম ওর কমোর বরাবর । আমার ধোনটা ওর পেটের উপরে দেন। ছিল আমার সাথে এসব করে আপনি পার পাবেন না। 

এটা শুনে অন্ধকারের মধ্যে, কাল বরাবর জোরে একটা থাপ্পড় দিলাম। তারপর দুইটা বড় বড় দুধের উপরে টাস টাস করে দিতে থাপ্পড় দিলাম। আপুর কিছুক্ষণ চুপ হয়ে রইলো।  এরপর আমি ওর উপরে আসলাম উপরে এসে ওর মুখের উপরে এলোমেলো চুল গুলো দুই হাত দিয়ে সরিয়ে দিয়ে ঠোঁট দুটো আদর করে আমার ঠোঁট দুটোর ভেতরে নিয়ে নিলাম।
একদম প্যাশনেট ভাবে ঠোঁট দুটোকে চুমু খাচ্ছি। কামড় দিচ্ছি ওর মুখের মধ্যে আমার জিভ ঢুকিয়ে দিচ্ছি। চুমু খাবার পরে আরেকটু নিচে নেমে এসে ডানপাশের দুদুর নিপলটা ঠোঁটের মধ্যে পড়ে নিলাম আলতো করে চুষছি! আর বাম পাশের দুদুটা একটু একটু করে টিপছি নিপেলের চারপাশে আঙ্গুলে হাত বোলাচ্ছে নিপেলটা ধরে টেনে নিচ্ছি আমি বুঝতে পারছিলাম যে মিলি আপু অন হয়ে যাচ্ছে! 

মিনিট পাঁচেক এভাবে দুধ টেপা আর চোষার পরে ওর দুদূজার উপরে আমার দুইটা হাত রাখলাম ১৫ সেকেন্ড একদম স্থির থেকে 16 তম সেকেন্ডে শৈলের সকল শক্তি দিয়ে দুধ দুইটাকে খামচি দিয়ে ধরলাম আর মিলি আপু ওরে বাবা বলে চিৎকার করে উঠলো। 

দুধ দুইটা ছাইড়া আমার সবচেয়ে বড় অস্ত্র টা প্রয়োগ করতে যাবে এবার। জগতের কোন নারী আমার এই অস্ত্রে কুপোকাত হয়ে যাবে না। শতভাগ সাকসেস এখন পর্যন্ত। নিচে এসে মিলি আপুর দুইটা পা দুদিকে ছাড়িয়ে মিলিয়াপুর যোনির উপরে আমার ঠোঁট দুটো নামই আনলাম মিলি আপু আবার ফিসফিস করে বলছে এই কি করছেন প্লিজ প্লিজ এগুলো করবেন না আমার সর্বনাশ করবেন না। 

কে শুনি কার কথা ২-৩ বার জিভ দিয়ে আর ঠোঁট দিয়ে চুমু আর চাটা দেয়ার পর পরে মিলি আপু ওখান থেকে একবার ওর কজন হয়ে গেল! আমি কিন্তু ছাড়ি নাই জানোয়ারের মত চুষতেছি চুষতে চুষতে মুখে মিলিয়াপুর ওখান থেকে বের হওয়া আঠাগুলো লেগে গেছে আমি থাকবো না গণকের মত বাঁকা হয়ে যাচ্ছে এতক্ষণ যে মিলিয়ে আপন ছেড়ে দেন ছেড়ে দেন বলছিল এখন মিলে আপু বলছে আমি আর পারতেছিলাম আমি মরে যাব প্লিজ প্লিজ আমার এখানটা ছাইড়া দেন আমার এটার মধ্যে আপনার ধোনটা ঢুকায়া আমাকে উদ্ধার করেন প্লিজ আমাকে বাঁচান 
আমি আর নিতে পারতেছি না। আপনি করে বলতেছে আর একবার তুই করে বলতে চাই ওই খানকির পোলা আমারে তুই এইভাবে চুদতে আসছিস ঠিকমত ঠিকমত চোদ । 

তখন কি হল জানিনা শেলী বাইরে থেকে ইলেকট্রিসিটির সুইচটা অন করে দিয়েছে রুমের ভেতরে আলো জ্বলে উঠলো আমি সেই বাচ্চা ছেলেটা যে কিনা এক বৃষ্টির রাতে তার বুকে হাত দিয়েছিল। ওরে খানকির পোলা তুই আমারে চুদতে আসছিস বলে উঠলো? এখন হাপাচ্ছে আর বলতেছে এই তুই এত  গরম থাকোস কেন সব সময়? যখন দেখি তখন দুধুর দিকে তাকায় থাকস! 

সেদিন রাতে বৃষ্টির মধ্যে কত বড় সাহস আমার দুধ দুইটায় হাত দিছস। প্রথমবার আমি কথা বললাম আমার জীবনে প্রথমবার আপনার দুদুতেই হাত দিয়েছি সেদিন নিজেকে কন্ট্রোল করতে পারছিলাম না অসম্ভব সুন্দর আর সেক্সি আপনার শরীরটা নিজেকে হাজারটা ভয় দেখিয়ে ও আপনার শরীরটা ভোগ করা থেকে বিরত রাখতে পারলাম না। 

মিলি আপু তোমার ছোট বোন শেলী তোমার বাবার কাছে রেগুলার চোদা খায় , একদিন দেখছি ওর যে টিউটর আসে সেই টিউটর ওর দুধ দুইটা টিপতেছে। তোমার ছোট বোন কিন্তু তোমার চাইতে বড় বড় দুইটা দুধ নিয়া আশেপাশে ঘুরতে থাকে তোমার লজ্জা লাগে না। তোমার লজ্জা না আমার লাগে তাই আমি আজকে আসছি তোমার এই দুইটা বড় করে দিতে

একটা কথা বলি আপু কিছু মনে করো না একটু হা কর আমার ললিপপটা মুখে নাও  মুখ সরিয়ে নিলে আমি বললাম তাহলে তোমার ওখানে আমার একটা ঢুকাবো না তারপর গালি দিয়ে বলল এই খানকির পোলা আয় ধোনটা নিয়ে আয় চুইষা চুইষা ছিড়া ফেলি! সিক্সটি নাইন শুরু করলাম আপুর মুখের মধ্যে আমার ধন আর আমার মুখের মধ্যে আপুর ভোদা। এত আরাম যে আপু মুখের মধ্যে থেকে আমার ধোনটা বের করে চিৎকার করে বলছে
তুই কি জাদু জানিস নাকি রে আমার সারা জীবনে আমার যোনি দিয়া এতটা রস বের হয় নাই যতটা কত আধা ঘন্টা ধইরা তুই বের করছিস আমার লক্ষী সোনা ভাই আর দেরি না কইরা তোরে মোটা ধোনটা আমার ভোদার মধ্যে ঢুকে আমাকে একটু শান্তিতে ভাই। 

আমি আপু সামনে গিয়ে দাঁড়িয়ে বললাম এক শর্তে ঢুকাবো যদি তোমার এই শরীরটা ফাঁকে মাঝে মাঝে খেতে দাও দিবা কিনা বল?
মিলি আপু সাথে সাথে জবাব দিল দিব ফিরে এই শরীরটা তখন তোর আমি তোর বান্ধবি তুই আগে আমাকে ঠাপা একটু ঠান্ডা কর সোনা প্লিজ আর পারতেছি না আমি ওর দুইটা ফাক কর একটা চাপ দিলাম।  

ঢুকিয়ে আবার বের করে আনলাম!  আপু চিৎকার করে উঠলো এই কি কি হইছে বের করে নিয়ে  ক্যান গেলি কেন।  তোরে না বলছি আমি তুই আমারে এখন চোদ আমরা ছিড়ে ফেল ঠাপাইতে ঠাপাইতে মাইরা ফেল।  তোরে তোর ধোনটার সাইজ অনেক বড়রে এই বয়সে এই অবস্থা।  ৪-৫ বছর পরে তো তুই যারে লাগাবি তাই ফাইটা যাবে।  আমি উঠে কি আপুর হাতটা খুলে দিলাম খোলা হাতে প্রথম যে কাজটা আপু করলেন টনি আমাকে বিছানায় টেনে নিয়ে তার বুকের মধ্যে নিয়ে আমার ধোনটাকে তার যোনির মধ্যে ঢুকিয়ে দিলেন।  

এমন একটা অবস্থা পাগল হয়ে গেলেন যে আমাকে করে ফেলে আমার উপরে  উঠে নিজেই থাপ খেতে লাগলেন।  প্রায় এরকম ২০ ২৫ মিনিট আমি দুইজন মিলে ঠাপাঠাপি করে ক্ষান্ত দিলাম।  আপু আমার দিকে তাকিয়ে আলতো করে হেসে  বললেন,  আমি কখনো চিন্তাও করতে পারি নাই যে তুই আমাকে এইভাবে সুখ দিতে  পারবি! 

আমিও জানতাম না আমি এতক্ষণ ধরে রাখতে পারব।  সেই প্রথম দিন যেদিন তোমার টুটো ধরেছিলাম আমার যোনিতে আমার মুখটা ঢুকানো হচ্ছে আকাঙ্ক্ষা আজকে পূরণ হলো একটা কথা বলি,  এই শরীরের গোলাম হয়ে থাকতে চাই।  শুধু একটাই সত্য এখন তোমাকে চাইবো তখন আমাকে মানা করা যাবে না।। 

মিলি আপু আমাকে বুকে টেনে নিলেন।  চোদা খাওয়ার পরে একটা টি-শার্ট পরে ছিলেন।  বুকের মধ্যে আমার মাথাটা গুঁজে দেওয়ায় আমার ধোনটা আবার শক্ত হইতে শুরু করলো সুখের ধাক্কা দিয়ে বিছানায় ফেলে একটা দুধ মুখের মধ্যে নিয়ে চাটতে চাটতে, আপুর দিকে তাকালাম,  তাকে বললাম , ম্যাডাম আমি তো আপনার এই শরীরের গোলাম কিন্তু গোলামের একটা শর্ত ছিল যখন চাইবো তখন দিতে হবে!  

আমার ওইটা খেপে  গেছে  এখন আমি আপনাকে আবার চুদব! আপনার ভালো লাগুক আর না লাগুক।।চোদার  সময় আপনানি বলতে পারব না।  বেশি হলে তুমি। 

এইমাত্র না করলে এখন আবার কি।? আমার পাগলা ঘোড়া খেপেছে,  সেই পাগলা ঘোড়াকে শান্ত করার জন্য তো তুমি আছো!  বা ফাক কর তোমাকে আবার লাগাবো!  এখন না একটু পরে করিস।  চুপ খানকিমাগী!  এখন পা ফাক করবি, এখন তোরে ঠাপাবো।।
[+] 2 users Like ronftkar's post
Like Reply
#20
অনেক দিন পর আপডেট পাওয়া গেল, এর পরের আপডেটের জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)