Thread Rating:
  • 8 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বন্ধুর মাকে চুদে বেশ্যা বানালাম
#1
Heart 
বন্ধুর মাকে চুদে বেশ্যা বানালাম

[img]<a href=[/img][Image: 243105581_fb_img_1634954310751.jpg]" />




আমি মনেন আজ আমি জানাবো কিকরে আমি আমার বন্ধুর সুন্দরী, সেক্সী মা রীতাকে আমার বেশ্যা বানালাম।

কার্ত্তিক আর আমার পরিচয় খেলার মাঠে হয়েছিল, আমরা একসাথে খেলতাম তারপর ঘুরতাম, একদিন ওকে ডাকতে ওদের বাড়ি গিয়ে ওর মা রীতাকে প্রথম দেখি আর সেই দিন থেকেই ওর মায়ের শরীরের প্রতি আমার লোভ। ওর মায়ের বয়স ৪৫ হবে ফর্সা, মেদযুক্ত নধর পেট, গভীর নাভি, আন্দাজ ৩৮ সাইজের দুধ, মাংসল ডবকা পোদ দেখে আমার বাঁড়া খাড়া হয়ে গেল আর আমি ভাবতে করতে লাগলাম কিকরে মাগীকে চোদা যায়,যাইহোক সেদিন কার্ত্তিকের সাথে চলে এলেও সবসময় ওর মায়ের ডবকা শরীরটা আমার চোখে ভাসতে লাগলো এবং ওর মাকে ভেবে খেঁচতে লাগলাম। কিছুদিন পর হটাৎ করেই রীতাকে চোদার একটা সুযোগ চলে এলো। একদিন কার্ত্তিকের বাড়ি গিয়ে দেখি ওর সাথে ওর মায়ের কি নিয়ে যেন কথা কাটাকাটি হচ্ছে, দুজনেই চেঁচাচ্ছে কথা শুনে বুঝলাম কার্ত্তিক ওর মায়ের কাছে কিছু টাকা চেয়েছিল যেটা ওর মা ওকে দিতে রাজী না এই নিয়েই ঝগড়া। আমি কার্ত্তিককে জোর করে নিয়ে বেরিয়ে আসি ও দেখি তখনও রেগে চেঁচাচ্ছে "যখনই টাকা চাই তখনই নেই, না আমি চাইলেই নেই"। আমি ওকে শান্ত করতে করতে বললাম কি হয়েছে তোর টাকা দরকার কেন??

উত্তরে কার্ত্তিক বললো যে ও একটা নতুন জুতো আর ড্রেস কিনতে চায় তাই ওর ৩০০০/- টাকা দরকার কিন্তু ওর মাকে সেই কথা বলায় ওর মা টাকা দিতে পারবে না বলে। এতে কার্ত্তিক স্বভাবতই খুব রেগে যায়, আমি ওকে বলি যে ছেড়ে দে অন্য সময় কিনে নিস তাতে ও বলে যে সবসময়ই ওর মা টাকা দিতে অস্বীকার করে, আমি বললাম ছাড় আর বল তোকে যে চটি গল্পের ব‌ইগুলো দিয়েছিলাম সেগুলো পড়েছিস?? কেমন ?? (আমি ওকে কিছু চটিব‌ই দিই যেগুলোতে মা-ছেলের চোদাচুদির গল্প আছে)। ও বলে ছাড় ওসব, আমি তাও জোর করি তখন ও বলে যে দারুণ।
আমি: করতে ইচ্ছা হয়নি??

কার্ত্তিক: ধুর আমার মা চান্স দেবেনা।

আমি: যদি চান্স পাস তাহলে??

কার্ত্তিক: (একটু অবাক হয়ে) তাহলে প্রাণ ভরে চুদবো, কিন্তু এটা কোনোদিনই সম্ভব হবে না, মা রাজী হবেনা।

আমি: রাজী করতে পারি তোর মাকে তবে তোকে আমাকে সাহায্য করতে হবে। তুই রাজী কিনা বল??? অবশ্য তুই যদি রাজী হোস তাহলে আমি তোকে ৩০০০/- টাকা দেবো।

কার্ত্তিক: উৎসাহিত হয়ে আমাকে কি করতে হবে বল? তুই সত্যিই আমাকে টাকা দিবি?

আমি: দেবো তবে আমার একটা শর্ত আছে

কার্ত্তিক: বল বল কি শর্ত?

আমি: আমি তোর মাকে চুদতে চাই। তোর মাকে আমার রক্ষিতা হয়ে থাকতে হবে, আমি যখন খুশি তোর মাকে চুদবো, তোর মাকে বারোভাতারী বেশ্যা বানাবো তুই কিছু বলতে পারবিনা অবশ্য ৩০০০/- টাকা ছাড়াও তুইও তোর মাকে যখন খুশী চুদতে পারবি।

কার্ত্তিক: সত্যি বলছিস? বল ভাই কি করতে হবে আমাকে?

আমি: কাল তোর বাবা বাড়ি থেকে বেরিয়ে গেলে আমাকে বলিস।

এরপর আমি বাড়ি এসে মাকে মিথ্যা কথা বলে ৩০০০/- টাকা নিলাম। পরদিন সকালে কার্ত্তিক আমাকে ফোন করে বললো যে ওর বাবা ৯টার সময় বেরিয়ে যাবে। আমি সাড়ে নটার সময় ওদের বাড়ি গেলাম, আমি কার্ত্তিকের রুমে গেলাম, কার্ত্তিক বললো টাকা এনেছিস?
আমি: এনেছি, তোর মা কোথায়?
কার্ত্তিক: বেডরুমে আছে, যা এনজয় কর আর আমার টাকা দিয়ে যা।
আমি: আগে তোর মাকে ভোগ করে আসি তারপর টাকা দিচ্ছি।
তারপর আমি ওর মা-বাবার বেডরুমে গেলাম, গিয়ে দেখি ওর মা রীতা লাল স্লিভলেস ব্লাউজ আর লাল ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে আলমারি গোছাচ্ছে দরজার দিকে পিছন ফিরে ভিজে চুল পিঠে ছড়ানো।
আমি আস্তে করে দরজা বন্ধ করে ছিটকিনি দিলাম তারপর মোবাইল বের করে ক্যামেরা চালু করে ভিডিও মোড করে এমন জায়গায় রাখলাম যাতে সবকিছু রেকর্ড হয়। তারপর আস্তে আস্তে রীতার পিছনে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম এবং দু হাত দিয়ে দুধ দুটো চেপে ধরলাম, উফ কি নরম আর কি বড়ো ৩৮ সাইজের হবে নিশ্চয়ই, চাপার সাথেই বুঝলাম মাগী ব্রা পড়েনি।
রীতা হকচকিয়ে গেল এবং কে বলে ছাড়াতে চেষ্টা করলো কিন্তু আমি ছাড়লাম না আরো জোড়ে টিপতে লাগলাম, কিন্তু রীতার ছটপটানির ফলে ও ছাড়া পেল এবং ঘুরে দাঁড়ালো।
রীতা: এটা কি ধরনের অসভ্যতা? কি করছিলে তুমি?
আমি: তোমার দুধ টিপছিলাম।
রীতা: জানোয়ার, এক্ষুনি কার্ত্তিককে বলে বাড়ি থেকে বার করছি।
আমি: আরে ওতো আমার থেকে ৩০০০/- টাকা নেবে বলে আমাকে তোমার বেডরুমে পাঠিয়েছে।
রীতা: (একটু অবাক হয়ে) মানে?
আমি: মানে যা বুঝছো তাই, তোমার ছেলে তোমাকে আমার কাছে ৩০০০/- টাকায় বিক্রি করে দিয়েছে, এখন তুমি আমার সম্পত্তি, আমি যা বলবো তাই শুনতে হবে। নাও এবার তাড়াতাড়ি শাড়ি- ব্লাউজ- শায়া খোলো আমার ধোন দাঁড়িয়ে গেছে, যে খাটে তুমি তোমার বরের সাথে শোও সেই খাটেই তোমাকে ফেলে চুদবো আজকে।
রীতা একটুক্ষণ হতভম্ব হয়ে র‌ইলো তারপর দরজার দিকে ছুটে পালাতে গেল কিন্তু দরজা খুলতেই সামনে কার্ত্তিক ধরে ফেললো।
রীতা: (কাঁদতে কাঁদতে) বাবু আমাকে বাঁচা, তোর বন্ধু আমার সাথে..
কার্ত্তিক: কিছু হবেনা যাও ওকে খুশী করে দাও।
বলে রীতাকে আমার দিকে ঠেলে দিল, আমি রীতাকে জাপটে ধরলাম। কার্ত্তিক যেতে যেতে বললো মনেন এনজয় কর, আমি রীতাকে খাটে ফেলে আবার দরজা বন্ধ করে খাটে এলাম দেখলাম রীতা কাঁদছে, আমি জামা খুলে ওর উপর হামলা চালালাম, প্রথমে ওর শাড়ির আঁচলটা বুকের উপর থেকে টেনে সরিয়ে দিলাম এবং ব্লাউজের উপর দিয়েই দুধ টিপতে লাগলাম, রীতা বাঁধা দিলনা বুঝলাম ও সমর্পণ করেছে, আমি আর দেরী না করে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম শেষ হুকটা খুলতেই রীতার ৩৮ সাইজের ফর্সা দুধদুটো উন্মুক্ত হলো, আমি পাগলের মতো ঝাঁপিয়ে পড়লাম প্রথমে বামদিকের দুধের বোঁটাটা মুখে পুরে চুষতে লাগলাম এবং ডানদিকের টা চটকাতে থাকলাম এইভাবে ২-৩ মিনিট করার পর ডানদিকের দুধের বোঁটা মুখে পুরে চুষতে থাকলাম এবং অপরটা চটকাতে থাকলাম, রীতা গোঙাতে থাকলো। এবার রীতার কোমরের কাছ থেকে টেনে ওর শাড়িটা খুলে দিলাম, এরপর ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে রীতাকে কিস করলাম এবার ওর গলায়, ঘাড়ে চুমু খেতে লাগলাম, চুমু খেতে খেতে নীচে নাভির দিকে নামতে নামতে নাভিতে মুখ লাগাতেই রীতা কেঁপে উঠলো, এবার আমি শায়ার গিটটা খুলে পায়ের দিক দিয়ে টেনে খুলে দিলাম ফলে রীতা পুরোপুরি উলঙ্গ হয়ে গেল, দেখলাম ওর গুদে খুব বেশি চুল নেই, আমি আর দেরী না করে আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেললাম তারপর আমার ৮ ইঞ্চি ধোনটা ওর গুদের মুখে সেট করলাম, দেখলাম রীতা চোখ বন্ধ করে আছে আমি আস্তে করে একটু চাপ দিলাম তাতে আমার ধোনের মুখটা রীতার গুদে ঢুকলো এবং রীতা আঃ করে উঠলো এবার আমি আবার খুব জোড়ে চাপ দিতেই আমার পুরো ধোনটা রীতার গুদের ভিতরে ঢুকে গেল এবং রীতা 'বাবাগো' বলে চেঁচিয়ে উঠলো কিন্তু আমি সেটায় কান না দিয়ে ঠাপাতে লাগলাম উফ্ কি বলবো মাগীর গুদের ফুটো কি টাইট, কি আরাম ওদিকে রীতা আঃ আঃ আহ্ আহ্ করতে লাগলো আর আমিও সমান তালে ঠাপাতে লাগলাম এভাবে মিনিট পাঁচেক ঠাপানোর পর মাগীর একটা পা আমার কাঁধে তুলে নিয়ে ঠাপাতে লাগলাম আর দুধদুটো টিপতে আর চুষতে লাগলাম এতে বোধহয় মাগীর সেক্স উঠে গেল কারন মাগীর যণ্ত্রনায় করা চিৎকার ধীরে ধীরে আরামের শিৎকারে বদলে গেল এবং মাগীর ছটফটানি কমে গেল, আমি হটাৎ ওর একটি দুধের বোঁটায় কামড়ে দিলাম এতে মাগী আহঃ আউঃ বলে চেঁচিয়ে উঠলো আমি কিন্তু ঠাপানো থামাইনি সমানে ঠাপাচ্ছি, এবার আমি মাগীর গুদ থেকে ধোন বার করলে আবার কিস করলাম এবং দুধ চুষতে থাকলাম, রীতা মাগী উম্ উম্ করে গোঙাতে লাগলো, এরপর আমি মাগীকে ঘুরিয়ে দুই হাত ও দুই হাঁটুর উপর ভর দিয়ে দাঁড় করালাম এবং পিছন দিয়ে গুদে ধোন ঢুকিয়ে ডগি স্টাইলে ঠাপাতে লাগলাম এবং পিছন থেকে মাগীর দুধদুটো চেপে ধরলাম, এবং মাগী আবার আহঃ আঃ আহঃ করতে লাগলো, আরামে আমিও আহঃ আহঃ করতে লাগলাম আসলে  এত টাইট ফুটো মাগীর যে ভীষণ আরাম লাগছিল, এবার আমি দুধ ছেড়ে মাগীর কোমর ধরে ঠাপাতে লাগলাম এবং ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম রীতা এবার কিছুটা জোড়ে আঃ আঃ করে চেঁচাতে লাগলো এইভাবে কিছুক্ষণ চোদার পর আমি এক হাত দিয়ে আবার মাগীর একটা দুধ চেপে ধরলাম এবং আরেক হাত দিয়ে চুলের মুঠি টেনে ধরে জোড়ে ঠাপাতে লাগলাম।
রীতা: আঃ আঃ উম্ আহ্ আহ্ আহঃ আঃ 
আমি: আঃ উফ্ ইয়া আহঃ
ক্রমে বুঝলাম আমার মাল বেরোবে আমি দুধ আর চুল ছেড়ে  পিছন থেকে দুই হাত ধরে নিজের দিকে টেনে আনলাম এবং ঠাপানোর স্পিড খুব বাড়িয়ে দিলাম অল্পক্ষণ পড়ে রীতাকে ছেড়ে বিছানায় ঠিক ভাবে শোয়ালাম এবং আমার ধোনটা ওর মুখের কাছে নিয়ে খিঁচতে লাগলাম যখন বুঝলাম মাল প্রায় ধোনের মুখে চলে এসেছে তখন আমার ধোনটা রীতার মুখে ঢুকিয়ে দিলাম এবং ওর নরম ঠোঁট আমার ধোনটা লাগতেই আমি আর সামলাতে পারলাম না মাগীর মুখের ভিতর আমার ঘন সাদা মাল ফেলে দিলাম আরামে আমার চোখ বন্ধ হয়ে এল, চোখ খুলতেই দেখলাম মাগী মুখ খুলে মাল ফেলে দিতে চাইছে আমি তখন ধোন বার করে মাগীর ঠোঁট আর নাক চেপে ধরলাম ফলে মাগী বাধ্য হলো আমার মাল গিলে খেয়ে নিতে।

বিছানা থেকে নেমে এলাম, রীতা বিছানায় পড়ে র‌ইলো, শুধু জাঙ্গিয়া পড়ে দরজা খুলে কার্ত্তিককে ডাকলাম
কার্ত্তিক: কি রে হলো? কেমন?
আমি: তোর মা খাসা মাল, এই নে ৩০০০/- টাকা।
বলে টাকাটা ওকে দিলাম।
আমি: যা এবার তোর পালা এনজয় কর। বলে আমি ওই ঘরেই একটা চেয়ার এনে বসলাম।
কার্ত্তিক জামা-প্যান্ট খুলে খাটে উঠলো, ওকে দেখে রীতা বললো
রীতা: বাবু তুইও আমায় ছাড়বি না?
কার্ত্তিক: আরে মা তোমার মতো মালকে কেউ ছাড়ে? ছেলের বন্ধুকে খুশী করেছো, এখন ছেলেকে করো, 
বলে কার্ত্তিক ওর মায়ের দুধদুটো চটকাতে লাগলো, চুষতে লাগলো পাগলের মতো।
আমি: তোর মায়ের গুদের ফুটো ভীষণ টাইট ধোন ঢোকা আরাম পাবি।
আমার কথা শুনে কার্ত্তিক আর দেরী করলোনা রীতার পা দুটো ফাঁক করে ওর প্রায় ৭ ইঞ্চির ধোনটা ওর মায়ের গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো, আর রীতা আবার আঃ আঃ আউঃ উঃ আহঃ করতে লাগলো, ধীরে ধীরে কার্ত্তিক ঠাপানোর স্পিড বাড়াতে লাগলো, ওর মুখ দিয়েও আরামে আহ্ আহ্ বেরোতে লাগলো। আমি বসে বসে দেখতে লাগলাম মা-ছেলের চোদাচুদি লাইভ।
এইভাবে মিনিট দশেক করার পর কার্ত্তিক ঠাপানোর স্পিড আরো বাড়িয়ে দিল, বুঝলাম ওর‌ও মাল আউটের টাইম হয়েছে, বললাম তোর মাল‌ও তোর মাকে খাওয়া।
কার্ত্তিক ওর ধোনটা রীতার গুদ থেকে বার করে রীতার মুখের ভিতর ঢোকালো এবং মাল আউট করলো, এবার আমি গিয়ে আবার রীতার নাক চেপে ধরলাম, বলাবাহুল্য এবার রীতাকে ওর ছেলের মাল‌ও গিলে খেতে হলো।
কার্ত্তিক উঠে এসে আরো একটা চেয়ার এনে আমার পাশে বসলো।
আমি: কি রে কেমন??
কার্ত্তিক: দারুণ রে, তুই ঠিকই বলেছিস মাগীর ফুটো ভীষণ টাইট।
আমি: তবে শর্তের কথা মনে আছে তো?
কার্ত্তিক: হ্যাঁ আছে, তবে তুই যা কামাবি তার থেকে আমাকে কিছু দিস।
আমি: ওকে দোস্ত।
এমন সময় রীতা উঠে টলতে টলতে খাট থেকে নেমে এল
রীতা: তোমরা আজ আমার সাথে যা করলে সেটা আমি সবাইকে জানাবো, তোমরা আমাকে ;., করেছো। কার্ত্তিক আমি তোর বাবাকে জানাবো।
দেখলাম কার্ত্তিকের মুখ শুকিয়ে গেছে।
আমি: রীতা ডার্লিং তুমি যদি এই কথা কাউকে বলো তাহলে এতক্ষণ আমাদের সাথে যে রোম্যান্স করলে তার ভিডিও করেছি তা সবাইকে দেখিয়ে দেবো, ইন্টারনেটেও ছেড়ে দেবো। (বলে মোবাইলটা এনে দেখালাম) তখন তুমি খুব বিখ্যাত হয়ে যাবে।
রীতা: (কাঁদতে কাঁদতে) এরকম কোরোনা আমি কাউকে কিছু বলবোনা ভিডিওটা ডিলিট করে দাও, কার্ত্তিক বোঝানা ওকে আমার যা সর্বনাশ করার করেছিস এবার ছেড়ে দে।
আমি: ছেড়ে দেবো তোমাকে? এই ভিডিও আমার কাছেই থাকবে, তুমি যতক্ষণ আমার সব কথা শুনবে আমাকে খুশী করতে থাকবে ততক্ষণ এটা গোপন থাকবে। রাজী?
রীতা: (কাঁদতে কাঁদতে) রাজী।


গল্পটা কেমন লাগলো জানাবেন আর আপডেট দেবো কিনা সেটাও বলবেন
I'm the King of Dark
                &
I rule over all Devils
               devil2 devil2
[+] 7 users Like Monen2000's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Obbosoi update din.r pls amay pm korun kotha achee.
Like Reply
#3
Darun
Like Reply
#4
(24-09-2021, 07:09 PM)threemen77 Wrote: Obbosoi update din.r pls amay pm korun kotha achee.

Pm mane??
I'm the King of Dark
                &
I rule over all Devils
               devil2 devil2
Like Reply
#5
(24-09-2021, 08:18 PM)Monen2000 Wrote: Pm mane??

Private message
Like Reply
#6
আপডেট দিন মামা, ভালো প্লট, কাহিনী না আগালে অন্যায় হবে
Like Reply
#7
It was short a perfect এটি সংক্ষিপ্ত এবং নিখুঁত ছিল


More like this মাকে বাদ দিয়ে এরকম আরো লিখুন

Looking for more short stories like this এরকম ছোট গল্প খুঁজছি
Like Reply
#8
ata Darun hoyeche,porer part ta chai
Like Reply
#9
আপডেট

বললাম: যাও আমাদের জন্য একটু চা করে নিয়ে এসো
রীতা উঠে কাপড় পড়ে চলে গেল, কিছুক্ষণ পরে কার্ত্তিকের বাবা ফোন করে জানালো ওনার অফিসে কাজের চাপ বেড়েছে আজ রাতে হয়তো বাড়ি ফেরা হবেনা, শুনে তো আমরা হাতে চাঁদ পেলাম ঠিক করলাম আজ সারাদিন মাগীকে চুদবো। রীতা পরিষ্কার হয়ে  চা নিয়ে এল আমরা দুই বন্ধু চা খেতে থাকলাম, কার্ত্তিক রীতাকে ওর বাবার ফোনের কথাটা বললো, চা খেয়ে আবার আরেক রাউন্ডের জন্য তৈরী হলাম দুজনে
কার্ত্তিক: এসো মা আমাদের ধোনদুটো ভালো করে চোষোতো আরেক রাউন্ড চুদবো তোমায়
রীতা: বাবু এমন করিস না, দয়া কর আমি তোর মা
কার্ত্তিক: বেশী কথা বোলোনা তো, যা বললাম তা করো নাহলে জানোতো কি করবো?
রীতা আর কি করবে আমাদের কাছে এসে হাঁটু গেড়ে বসলো আমরা দুজন উঠে দাঁড়িয়ে জাঙ্গিয়া খুলে ধোন বার করলাম, রীতা অনিচ্ছা সত্ত্বেও দুহাত দিয়ে দুটো ধোন ধরে আস্তে আস্তে খেঁচা শুরু করলো তারপর প্রথমে আমার টা আস্তে করে মুখে পুড়লো একটু চুষলো তারপর কার্ত্তিকের টা মুখে নিয়ে চুষতে লাগলো দুজনের ধোন‌ই বড়ো আমার ৭ ইঞ্চির একটু বড়ো আর মোটা, কার্ত্তিকের টাও ৭ ইঞ্চির মতো তাই পুরোটা মুখে নিতে রীতার কষ্ট‌ই হচ্ছিল, এবার রীতা যখন আবার আমার ধোনটা মুখে নিল আমি ওর মাথাটা পিছন দিয়ে ধরে ওর মুখ চুদতে থাকলাম আমার দেখাদেখি কার্ত্তিক‌ও তাই করলো এইভাবে টানা ১৫ মিনিট একভাবে দুজনের ধোন চোষার পরে যখন থামলো তখন আমাদের দুজনের ধোন রীতার লালায় মাখামাখি হয়ে চক্‌চক্ করছে, এবার রীতাকে উঠিয়ে দাঁড় করিয়ে শাড়ীটা খুলে ফেললাম তারপর ব্লাউজের হুকগুলো খুলে দুজনে দুটো মাই মুখ পুড়ে চোষা শুরু করলাম
রীতা: আহঃ আহ্ আস্তে আহ্ আউচ্ করতে থাকলো
আমরা মনের আনন্দে মাই চুষতে থাকলাম, একবার বোধহয় কার্ত্তিক মাগীর বোঁটায় কামড়ে দিয়েছিল তাতে রীতা উরি বাবারে বলে চেঁচিয়ে উঠলো, মাই চোষার সাথে শায়াটা খুলে দিয়েছিলাম আর কার্ত্তিক রীতার গুদে দুটো আঙুল ঢুকিয়ে দিল
রীতা: উমমমমমমমমম আহ্ আহ্ করে গোঙাতে লাগলো। এবার নীচে মেঝেতে শুইয়ে আমি রীতার উপর বসে ওর দুই মাইয়ের মাঝে ধোন নিয়ে বুবফাক করতে শুরু করলাম, আর কার্ত্তিক রীতার গুদের কাছে গিয়ে জিভ দিয়ে গুদ চাটা শুরু করলো, রীতাকে দেখে মনে হলো কি করবে ভেবে পাচ্ছেনা একদিকে চরম সুখ পাচ্ছে অপর দিকে নিজের ছেলে আর ছেলের বন্ধুর কাছে চোদন খাচ্ছে এটা এখনো মন থেকে মানতে পারছে না
রীতা: আহ্ আস্তে না ওটা করিস না উমমমমমমমমম না করতে থাকলো। এইভাবে আরো ১০ মিনিট গেল এবার কার্ত্তিক নীচে শুয়ে পড়লো আর রীতাকে বললো: নাও মা এবার আমার ধোনটা গুদে নিয়ে বসো, রীতা জানে বাধা দিয়ে লাভ নেই তাই উঠে ছেলের দিকে মুখ করে ধোনটা গুদে নিল সেই সাথে কার্ত্তিক তলঠাপ দেওয়া শুরু করলো, আমি আবার ধোনটা রীতার মুখে পুড়ে চোষতে শুরু করলাম, কিছুক্ষণ পরে আমি রীতার পিছনে গিয়ে কিছুটা থুতু নিয়ে ওর পোঁদের ফুটোয় লাগিয়ে ধোনটা সেট করলাম
রীতা: আহ্ না ওখানে না আঃ আঃ আহ্আহ্ ওখানে না আঃআঃ আঃআঃ ওখানে না
কিন্তু কে শোনে কার কথা আমি আস্তে করে চাপ দিলাম মুন্ডিটা ঢুকে গেল
রীতা: আহ্হ্হ্হ্ মরে গেলাম বার করো, পারছি না
আমি: চুপ কর মাগী সব পারবি। বলে আবার জোড়ে ঠেললাম ধোনটা প্রায় পুরোটা ঢুকে গেল
রীতা: মরে গেলাম ওরে হারামির দল বার কর পারছি না, পোঁদ ফেটে গেল বার কর
আমি কোনো কথা না শুনে মধ্যম লয়ে ঠাপানো শুরু করলাম, গুদে কার্ত্তিক আর পোঁদে আমি ডাবল্ পেনিট্রেট করে চুদছিলাম, দুজনের খুব মজা লাগছিল মনে হচ্ছিল দুটো ধোনের মাঝে একটা পাতলা পর্দা আছে
রীতা: বাবাগো মাগো মরে গেলাম আহ্আহ্ আঃআঃ উঃ উঃ উঃ উহ্ উহ্ আঃআঃ করে চেঁচাতে থাকলো। ধীরে ধীরে দুজনেই ঠাপানোর গতি বাড়ালাম, কিছুক্ষণ পরে খেয়াল করলাম রীতার চিৎকার ধীরে ধীরে শিৎকারে পরিণত হলো। খানিকক্ষণ পরে পজিশন চেঞ্জ করলাম রীতাকে ঘুরিয়ে বসালাম অর্থাৎ ওর পোঁদে কার্ত্তিকের ধোন আর গুদে আমার ধোন আবার ঠাপানো শুরু করলাম তবে এবার রীতা চিৎকারের বদলে শিৎকার করতে থাকলো
রীতা: আহ্আ উম্মম্ম আঃ শালার দল কি করলিরে আমার এরকম লাগছে কেন আঃ বলতে বলতে রীতা জল খসালো তাও আমরা ঠাপানো বন্ধ করলাম না রীতা তখনো শিৎকার করছে: আঃ আঃ উফফফ চোদ উম্ম উম্ম,
কিছুক্ষণ পরে কার্ত্তিক বললো ওর বেরোবে, এদিকে আমিও বুঝলাম যে আমারো বেরোবে তাই দুজনেই ধোনবার করে উঠে দাঁড়ালাম, রীতা সামনে হাঁটু গেড়ে বসলো আমরা দুজন ওর মুখের সামনে নিয়ে ধোন খেঁচা শুরু করলাম বেশীক্ষন থাকতে হলো না প্রায় একই সঙ্গে দুজনেই রীতার মুখের উপর মাল ফেলে ওর ঠোঁট, চোখ, নাক, কপালে মাল মাখামাখি করে দিলাম, এবার আর রীতাকে কিছু বলতে হলোনা রীতা নিজেই আমাদের ধোনটা মুখে নিয়ে পরিষ্কার করে দিল।
বাকী দিনটা ও রাতেও আমি ওদের বাড়িতেই ছিলাম আর বলাইবাহুল্য দুজনে রীতাকে চোদন দিলাম, এরপর অবশ্য আর জোড় করতে হয় নি, রীতা নিজেই আমাদের সাথ দিয়েছে।

কেমন লাগলো জানাবেন
I'm the King of Dark
                &
I rule over all Devils
               devil2 devil2
[+] 5 users Like Monen2000's post
Like Reply
#10
uff, sera hoyeche  Heart ma neye golpo ta.....
Like Reply
#11
[img]<a href=[/img][Image: 242352470_ab.jpg]" />
I'm the King of Dark
                &
I rule over all Devils
               devil2 devil2
[+] 3 users Like Monen2000's post
Like Reply
#12
অসাধারণ
Like Reply
#13
একটু বেশি সহজেই চুদার সুযোগ পেয়ে গেছে। আরেকটু চিপায় ফেলে চুদার সুযোগ তৈরি করলে আরও ভাল লাগতো।
[+] 1 user Likes Jaforhsain's post
Like Reply
#14
গল্প একটু অন্য রকম করে লিখুন।
ছেলেকে নিয়ে ঘুরতে যাবে । বন্ধুদের সাথে ছেলের সামনেই গাড়িতেই উ করা হবে চটকা চটকি চলবে। ফার্ম হাউসের অগেই মাঠের মধ্যে উ-- করে মূত্র। গাড়িতেই চটকাচটকি হতে থাকবে অপরিচিত পুরষের সাথে। উ হয়ে ফার্মহাউসে প্রবেশ সারাদিন রাত উ হয়ে ছেলের সা চলতে থাকবে গ্রুপ সাতদিনের ট্যুর প্রথম ট্যাক্সি, ট্রেন,বোট,আবার গাড়িতে তারপরে ফার্মহাউস। ছেলের দেবে। ছেলে দেবে । সী বিচে উ করে চলবে। টানা ৭দিনের সম্পূর্ণ উ। সুইমিং পুলে হবে বাগানে হবে সব সময় তবে খুব বেশি ক্যারেক্টার যুক্ত করেন না ৬-৭ জন ছেলে নিয়ে ৮ বা ৯ জন।
যদি ২য় মা ও ছেলে যুক্ত করতে পারেন তবে প্রথম থেকেই । ভদ্রবাড়ীর হবে। মন্দিরে ন-- হয়ে পূজা দেবে সেখানেও হবে গ্রুপ রাস্তাতেও যেতে যেতে হবে । ফেরার সময় হবে সবই ছেলের সামনে শাড়ি পড়া ম হবে। বাড়ি ফিরবার সময় সব জায়গাতেই চলবে। শহরে ফিরে হোটেলে আবার হবে শেষে বাড়ি ফিরবে।
ছেলে বিবরণ দেবে মায়ের চেহারার ও তার চরিত্রর বেশিরভাগ সময়ই তিনি উ হয়ে থাকতে পছন্দ করেন বাড়িতে বিভিন্ন জন বিভিন্ন সময় করতে থাকে এরপর তার বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার প্ল্যান প্রথমে বাড়ি থেকে ট্যাক্সি করে যাবার সময় অল্পস্বল্প তারপরে ট্রেনে উঠে থেকে শুরু হবে সমস্ত ট্রেন যাত্রা এর মধ্যে তাদের সঙ্গে যোগ দেবে তারই এক বান্ধবী ও তার ছেলে মেয়ে তারাও সমস্ত বিষয়গুলোকে ইনজয় করবে তাদের মায়েদের সাথে দুজনেরই বর্ণনা একই রকম হবে এবং চলতেই থাকবে সবসময় সমস্ত ট্রেন যাত্রা চলতেই থাকবে তারপর সেখান থেকে নেমে ফার্ম হাউস যাওয়ার আগে বোটে করে যেতে হবে প্রায় দু'ঘণ্টা সেখানে সম্পূর্ণ সব সময় চলতে থাকল ফার্ম হাউসে পৌঁছে সব সময় চলতে থাকলো সকলেই সম্পূর্ণ উ হয়ে থাকছে এবং চলতেই থাকছে সেখান থেকে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার প্ল্যানিং হবে ঘুরতে যাওয়ার সময় থেকে শুরু করে সেই স্পটে গিয়েও চলতে থাকলো ফেরার সময়ও চলতে থাকলো এইভাবে লিখুন আবার ফার্ম হাউসে ফিরে চলতেই থাকলো। তীব্রতার জন্য মেডিসিন এর প্রয়োজন হবে প্রত্যেকেরই প্রত্যেকেরই মুখে বাজে কথা চলতেই থাকবে এরকম করে ৭ থেকে ১০ দিনের ট্যুর হতে থাকবে তার মাঝে মায়েদের বন্ধুরা বিভিন্ন বাইরের ব্যক্তিদের এর সঙ্গে যুক্ত করবে তাও অর্থের জন্য এরকমভাবে চলবে।
হঠাৎ বাড়ি ফেরার ডেট পরিবর্তন হবে সেখানেও চলবে সবার সামনে বিশ্রাম নিতে পারবেনা বা সামান্য সময় বিশ্রাম তারপরে আবার চলবে। ফটোগ্রাফি করবে। 7 দিনের ভ্রমণ 30 দিনের ভ্রমণ হতে পারে নিজের মত কল্পনা করে নিতে হবে। কোনও সমস্যা থেকে বের হবার জন্য কাজ হবে ওপেন place হতে পারে কোনও রেস্টুরেন্ট বা ক্লাব বা বিশেষ কোনো গাড়ি বা স্থান হতে পারে।
পোষাক সারি হলে ভালো হবে, বয়স 30 থেকে 38 এর মধ্যে হলে ভালো। হঠাৎ করে কোনো কারণে বাড়ি ফেরার ডেট পরিবর্তন হবে এবং সব সময়ে গ্রুপ চলতেই থাকবে। বিশেষ স্থানে সবার সামনে পোষাক পরিবর্তন ও বিশেষ ভাবে সারি পড়ানো হবে সেটাও সবার সামনে। বিশেষ পোষাক পড়ানো হতে পারে তবে কোনো সময়েই বিশ্রাম নিতে পারবে না ওষুধের ও ডাক্তার এর প্রয়োজন হবে সেখানেও চলবে। সবসময় একটা উত্তেজক ব্যাপার থাকবে। বাঙালি নিম্নবিত্ত পরিবারের গৃহবধূ হলে বেশ জনপ্রিয় হতে পারে। পূর্বে বেশ কিছুদিন আগে জোরপূর্বক কাজ করেছিল সবাই তার পর থেকে মা ও ছেলে দুজনেই এ রকম ভ্রমণের জন্য রাজি থাকে। বাড়িতে হোটেল তে ও কোন ফার্ম হাউস তে আগেও হয়েছে সব সময় গ্রুপ বা অন্যরকম। বাড়ির লোকজন সবার সামনেই হয় বা জানেন সবাই এটাও নিজের মত কল্পনা করে নিতে পারেন। পরিবারে তেমন কেউ নেই ছেলে ও স্বামী ও আরও কাউকে যুক্ত করতে পারেন সেটা নিজের মত কল্পনা করতে পারেন। আশা করছি ভালো ফিডব্যাক পাবেন।
বড় গল্প হবে বেশি দেরিতে পোষ্ট করলে গল্পের আনন্দ পাওয়া যায় না। তাই পারলে গল্পটা লিখুন please
যদি সম্ভব হয় একবারে বা বেশ বড় বড় পর্ব থাকবে। বিশেষ স্থানের ব্যাবহার করা যেতে পারে যেমন কোনো জঙ্গলে বা জঙ্গল ও পাহাড়ের উপর কোনো বিশেষ স্থানে পূজা দিতে গিয়ে পোষাক পরিবর্তন ও কাজ। কোনো মুহূর্ত বন্ধ হবে না। ক্লান্তি এলেও মেডিসিন ব্যাবহার হবে তাও সবার সম্মতিতেই। ( ছেলে ও ছেলের মা বা বৌদি বা বৌদির ছেলের ইচ্ছাতে)।
ফেরার সময় স্পটগুলো মোটামুটি একই রকম শুধুমাত্র একটু চেঞ্জ করে দেবেন ট্রেন থেকে নেমে হোটেলে দুদিন থাকবেন সেখানেও হতেই থাকবে আর তারপর বাড়ি ফেরা।
খুব তারাতারি লিখুন লং তবে একসাথে পোস্ট করুন বা বড় করে লিখুন। পর্ব গুলো রেগুলার আপডেট হলে ভালো হয়,বেশি লেট করে পোস্ট করবেন না এতে গল্পের মজা পাওয়া যায় না।
সব জায়গায় হবে।
এরকম লিখুন......।।।।।।।
[+] 2 users Like MAHARAJSINGHA98's post
Like Reply
#15
দাদা এই গল্পটার আর কিছু আপডেট দাও দারুন স্টোরি
Like Reply
#16
Meyder Kono ki jouno uttejok oshudh ache cheleder moto????? thakle oshudher nam plz...............
Like Reply
#17
Darun likheso
Like Reply
#18
(28-01-2023, 05:52 PM)MAHARAJSINGHA98 Wrote: গল্প একটু অন্য রকম করে লিখুন।
ছেলেকে নিয়ে ঘুরতে যাবে । বন্ধুদের সাথে ছেলের সামনেই গাড়িতেই উ করা হবে চটকা চটকি চলবে। ফার্ম হাউসের অগেই মাঠের মধ্যে উ-- করে মূত্র। গাড়িতেই চটকাচটকি হতে থাকবে অপরিচিত পুরষের সাথে। উ হয়ে ফার্মহাউসে প্রবেশ সারাদিন রাত উ হয়ে ছেলের সা চলতে থাকবে গ্রুপ সাতদিনের ট্যুর প্রথম ট্যাক্সি, ট্রেন,বোট,আবার গাড়িতে তারপরে ফার্মহাউস। ছেলের দেবে। ছেলে দেবে । সী বিচে উ করে চলবে। টানা ৭দিনের সম্পূর্ণ উ। সুইমিং পুলে হবে বাগানে হবে সব সময় তবে খুব বেশি ক্যারেক্টার যুক্ত করেন না ৬-৭ জন ছেলে নিয়ে ৮ বা ৯ জন।
যদি ২য় মা ও ছেলে যুক্ত করতে পারেন তবে প্রথম থেকেই । ভদ্রবাড়ীর হবে। মন্দিরে ন-- হয়ে পূজা দেবে সেখানেও হবে গ্রুপ রাস্তাতেও যেতে যেতে হবে । ফেরার সময় হবে সবই ছেলের সামনে শাড়ি পড়া ম হবে। বাড়ি ফিরবার সময় সব জায়গাতেই চলবে। শহরে ফিরে হোটেলে আবার হবে শেষে বাড়ি ফিরবে।
ছেলে বিবরণ দেবে মায়ের চেহারার ও তার চরিত্রর বেশিরভাগ সময়ই তিনি উ হয়ে থাকতে পছন্দ করেন বাড়িতে বিভিন্ন জন বিভিন্ন সময় করতে থাকে এরপর তার বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ার প্ল্যান প্রথমে বাড়ি থেকে ট্যাক্সি করে যাবার সময় অল্পস্বল্প তারপরে ট্রেনে উঠে থেকে শুরু হবে সমস্ত ট্রেন যাত্রা এর মধ্যে তাদের সঙ্গে যোগ দেবে তারই এক বান্ধবী ও তার ছেলে মেয়ে তারাও সমস্ত বিষয়গুলোকে ইনজয় করবে তাদের মায়েদের সাথে দুজনেরই বর্ণনা একই রকম হবে এবং চলতেই থাকবে সবসময় সমস্ত ট্রেন যাত্রা চলতেই থাকবে তারপর সেখান থেকে নেমে ফার্ম হাউস যাওয়ার আগে বোটে করে যেতে হবে প্রায় দু'ঘণ্টা সেখানে সম্পূর্ণ সব সময় চলতে থাকল ফার্ম হাউসে পৌঁছে সব সময় চলতে থাকলো সকলেই সম্পূর্ণ উ হয়ে থাকছে এবং চলতেই থাকছে সেখান থেকে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার প্ল্যানিং হবে  ঘুরতে যাওয়ার সময় থেকে শুরু করে সেই স্পটে গিয়েও চলতে থাকলো ফেরার সময়ও চলতে থাকলো এইভাবে লিখুন আবার ফার্ম হাউসে ফিরে চলতেই থাকলো। তীব্রতার জন্য মেডিসিন এর প্রয়োজন হবে প্রত্যেকেরই প্রত্যেকেরই মুখে বাজে কথা চলতেই থাকবে এরকম করে ৭ থেকে ১০ দিনের ট্যুর হতে থাকবে তার মাঝে মায়েদের বন্ধুরা বিভিন্ন বাইরের ব্যক্তিদের এর সঙ্গে যুক্ত করবে তাও অর্থের জন্য এরকমভাবে চলবে।
হঠাৎ বাড়ি ফেরার ডেট পরিবর্তন হবে সেখানেও চলবে সবার সামনে বিশ্রাম নিতে পারবেনা বা সামান্য সময় বিশ্রাম তারপরে আবার চলবে। ফটোগ্রাফি করবে। 7 দিনের ভ্রমণ 30 দিনের ভ্রমণ হতে পারে নিজের মত কল্পনা করে নিতে হবে। কোনও সমস্যা থেকে বের হবার জন্য কাজ হবে ওপেন place হতে পারে কোনও রেস্টুরেন্ট বা ক্লাব বা বিশেষ কোনো গাড়ি বা স্থান হতে পারে।
পোষাক সারি হলে ভালো হবে, বয়স 30 থেকে 38 এর মধ্যে হলে ভালো। হঠাৎ করে কোনো কারণে বাড়ি ফেরার ডেট পরিবর্তন হবে এবং সব সময়ে গ্রুপ চলতেই থাকবে। বিশেষ স্থানে সবার সামনে পোষাক পরিবর্তন ও বিশেষ ভাবে সারি পড়ানো হবে সেটাও সবার সামনে। বিশেষ পোষাক পড়ানো হতে পারে তবে কোনো সময়েই বিশ্রাম নিতে পারবে না ওষুধের ও ডাক্তার এর প্রয়োজন হবে সেখানেও চলবে। সবসময় একটা উত্তেজক ব্যাপার থাকবে। বাঙালি নিম্নবিত্ত পরিবারের গৃহবধূ হলে বেশ জনপ্রিয় হতে পারে। পূর্বে বেশ কিছুদিন আগে জোরপূর্বক কাজ করেছিল সবাই তার পর থেকে মা ও ছেলে দুজনেই এ রকম ভ্রমণের জন্য রাজি থাকে। বাড়িতে হোটেল তে ও কোন ফার্ম হাউস তে আগেও হয়েছে সব সময় গ্রুপ বা অন্যরকম। বাড়ির লোকজন সবার সামনেই হয় বা জানেন সবাই এটাও নিজের মত কল্পনা করে নিতে পারেন। পরিবারে তেমন কেউ নেই ছেলে ও স্বামী ও আরও কাউকে যুক্ত করতে পারেন সেটা নিজের মত কল্পনা করতে পারেন। আশা করছি ভালো ফিডব্যাক পাবেন।
বড় গল্প হবে বেশি দেরিতে পোষ্ট করলে গল্পের আনন্দ পাওয়া যায় না। তাই পারলে গল্পটা লিখুন please
যদি সম্ভব হয় একবারে বা বেশ বড় বড় পর্ব থাকবে। বিশেষ স্থানের ব্যাবহার করা যেতে পারে যেমন কোনো জঙ্গলে বা জঙ্গল ও পাহাড়ের উপর কোনো বিশেষ স্থানে পূজা দিতে গিয়ে পোষাক পরিবর্তন ও কাজ। কোনো মুহূর্ত বন্ধ হবে না। ক্লান্তি এলেও মেডিসিন ব্যাবহার হবে তাও সবার সম্মতিতেই। ( ছেলে ও ছেলের মা বা বৌদি বা বৌদির ছেলের ইচ্ছাতে)।
ফেরার সময় স্পটগুলো মোটামুটি একই রকম শুধুমাত্র একটু চেঞ্জ করে দেবেন ট্রেন থেকে নেমে হোটেলে দুদিন থাকবেন সেখানেও হতেই থাকবে আর তারপর বাড়ি ফেরা।
খুব তারাতারি লিখুন লং তবে একসাথে পোস্ট করুন বা বড় করে লিখুন। পর্ব গুলো রেগুলার আপডেট হলে ভালো হয়,বেশি লেট করে পোস্ট করবেন না এতে গল্পের মজা পাওয়া যায় না।
সব জায়গায় হবে।
এরকম লিখুন......।।।।।।।

মা, ছেলে আর তাদের বন্ধু ঘুরতে গেলে মায়ের অবস্থা খারাপ হয় যাবে তো। মায়ের ওই একটা ফুটোয় একটা একটা করে বাঁড়া ঢুকবে। আর ছেলে ঢোকাবে পোঁদের ফুটোয়। এইরকম ই চলবে রিসোর্টে আর নিচে।
[+] 2 users Like fischer02's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)