Thread Rating:
  • 6 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মায়ের সুখের জীবন
#1
Heart 
বিছানায়ে শুয়ে শুয়ে বউএর করুন মুখটা ভাবছিলাম. আমার এই শরীর খারাপের ব্যাপারটা শুনে খুব ভেঙ্গে পড়েছে. তারপর আজ দুপুরে যা ঘটেছে, তারপর আরো কেমন যেন পাথরের মত হয়ে গেছে. আমার তিন বছরের মেয়েটি আমার খাটের পাশে বসে খেলনা বাটি খেলছিল.
আমি বললাম-“মাকে ডাক”
উঠে দুরে বেড়িয়ে গেল এবং গলার আওয়াজ শুনতে পেলাম -“মা মা ” করে চেচাছে আর তারপর হঠাত শুনতে পেলাম ওর গলা -“মা তুমি কাদছ কেন? …”.
তারপর কোনো সাড়া শব্দ নেই, বুঝলাম আমার বউ মৌসুমী ওকে চুপ করতে বলেছে. কিছুক্ষণ পর মৌসুমী এই ঘরে ঢুকলো.
ঘরে ঢুকতেই জিজ্ঞেস করলাম -“তুমি কাদছিলে নাকি?”
ওমনি সঙ্গে সঙ্গে মিথ্যে কথা বলল মৌসুমী -“কোই না তো?”
মুখের আভাস এন্ড চোখের পাতা যে এখনও ভেজা সে আমি ঠিকই দেখেছিলাম. আমি কথা না বাড়িয়ে বললাম -“রোহিত কে একটু ডাকবে”
রোহিত হছে আমার ছোটো ভাই. আমার থেকে ১০ বছরের ছোটো .আমার বউ মৌসুমী বলল-“ওত বন্ধুদের সাথে কথাও গেছে … জানো তো রোজগের মত দেরি করে ফেরে”
আমি-” ও এলে আমার কাছে আসতে বোলো …”
বউ-“ওর সাথে কথা বলে কোনো লাভ আছে … ওর দ্বারা এই বাড়ির কাজ কর্ম কিছু হবে না তুমি সেটা জানো … ও শুধু সারা জীবন ফুর্তি বাজি করে যাবে”
আমি-“আমার অবর্তমানে ওকেই তো এই সংসার চালাতে হবে”
বউ-“এই কথা বোলো না.কিছু হবে না তোমার .. এরকম কথা বোলো না .. তোমার কিছু হলে.. আমার কি হবে?”
মনে মনে বললাম আমায়ে ক্ষমা করো মৌসুমী, তুমি আমাকে ভুলে যাও. রোহিতের কথা শোন তুমি … হয়তো ওর এই কামনার পিছনে ভালবাসা লুকিয়ে থাকতে পারে, কিন্তু বুকের ভেতর টা তাও হিম হয়ে যাছিল, ভাইটা আমার সুন্দরী বউটাকে শুধু নিজের সুখের জন্য শুধু ব্যবহার না করে.বউ আমাকে এখনো দুপুর বেলা কথার ব্যাপারে বলেনি.খুব কাদছিল বেচারিটি দুপুরে.
আমার জন্য চা বানাতে গেছিলো তখনি আচমকা রান্না ঘরে ঢুকে এইসব করেছে ও শয়তান রোহিত টা.বউ পুরো অপ্রস্তুত ছিল এবং অনেক বাধা দেওয়ার চেষ্টা করেছিল কিন্তু শেষ পর্যন্ত রোহিতের শক্তির কাছে পরাজিত হয়েছিল. লজ্জায়ে, ভয়ে বেচারী চেচাতে পারেনি আর এই সুযোগে নিজের থেকে পাচ বছরের বড় বৌদিটার এই সব করেছে.পুরো হিরো দের মত আমার বউএর মুখে এক দীর্ঘ ১০ মিনিটের মতো ফ্রেঞ্চ কিস দিয়েছে.
আমার বউ অনেক রকম ভাবে বাধা দেওয়ার চেষ্টা করেছিল কিন্তু রোহিতের ওই জিম করা শরীরের আমার ক্ষুদ্র লিক্লিকে বউ টা পারে.এমন ভাবে চোয়াল টা চেপে ধরেছিল রোহিত আমার বউ বাধ্য হয়েছিল তার মুখ খানা খুলতে আর এই সুযোগে জিভ ঘুড়িয়ে ঘুড়িয়ে আমার বউএর মুখের রসের স্বাদ নিছিলো আমার এই শয়তান ভাই টা.পরে শেষে যখন ভাই রেহাই দেয়, তখন আমার বউএর ফুপিয়ে ফুপিয়ে কাদা ছাড়া কোনো উপায়ে নেই.ভাইয়ের এই আচরণের জন্য আমি দায়ী ছিলাম.আমি ভাইকে বলেছিলাম মৌসুমীর ব্যাপারে, এগোতে. আমি জানতাম রোহিতের প্রথম দিন থেকেই আমার বউএর প্রতি আকর্ষণ ছিলো আর এখনো আছে.
বউ-“একটা কথা জিজ্ঞেস করবো..তোমরা দুই ভাই সেদিন এতক্ষণ ধরে কি কথা বলছিলে”
আমি-“কিছু না…মৌসুমী তুমি মেয়েকে নিয়ে একটু পাসের ঘরে যাও আর আমাকে একটু একা থাকতে দাও..রোহিত এলে আমার ঘরে আসতে বোলো”
বউ-“তোমরা দুই ভাই কি কথা বোলো যে আমি শুনতে পারবো না”
আমি মুচকি হেসে বললাম – “আজ তোমাকেও থাকতে হবে.. তোমার সাথেও কথা আছে…”
বউ চোখ কুচকে বলল – “তোমার মাথায়ে কি ঘুরছে.. আমি কিছু বুঝতে পারছি না.” এই কথা বলে মেয়েকে নিয়ে বেড়িয়ে গেল আমার বউ মৌসুমী.
চুপচাপ বিছানায়ে শুয়ে ভাবতে লাগলাম রোহিতের ব্যাপারে. এই ব্যাপারটা আমার বউ জানেনা যে রোহিত হচ্ছে এই বাড়ির অবৈধ্য সন্তান. রোহিতের বাবা ঠিক রোহিতের মতো দেখতে ছিল এরকম স্বাস্থ্যবান. এখনো মনে পরে প্রথম বার যখন তাকে দেখেছিলাম. বাবা অসুস্থ্য হওয়ার পর ঠাকুমা তাকে রাখে ঘরের সব কাজ কর্ম বাজার হাট করার জন্য. আমার বাবার কাপড়ের দোকান ছিল, সেখানেও গিয়ে বাবাকে সাহায্য করতো. কোনদিন ভাবিনি এই লোকটির জন্য আমার মায়ের জীবন এরকম নষ্ট হয়ে যাবে এর পরে. এই রোহিতের জন্মের পিছনে এক বড় ইতিহাস আছে যা কোনদিন কাউকে বলিনি আমি. আমার মা রচনা সেন, এক সুখী গৃহিনী ছিল কিন্তু এক টানাপরেনে পরে যায়ে যখন আমার ঠাকুমা এক অদ্ভুত প্রস্তাব রাখল তার বাড়ির গৃহবধুর কাছে. আমার এখনো মনে আছে, আমি স্কুল থেকে ফিরে ঠাকুমার ঘরে গেছিলাম আর সেই সময়ে শুনেছিলাম আমার ঠাকুমার সেই প্রস্তাব.
মা – “কি বলছেন এই সব মা?”
ঠাকুমা – “আমার কথা বোঝার চেষ্টা কর রচনা… এই রোগটা আমাদের বংশের প্রত্যেক পুরুষের আছে… খোকার আছে এখন… ওর বাবা মানে তোমার শশুর মশায়ইয়ের ছিল, সাধে আমি কম বয়েসে বিধবা হয়েছি. খোকার এই অবস্থ্যা দেখে মনে হয়ে আমি তোমার জিবনটা নষ্ট করেছি রচনা.”
মা – “না.. আমার জীবন কোনো নষ্ট হয়েনি.. আমি নিজেকে খুব ভাগ্যবতী মনে করি.. আপনার ছেলের মতো এরকম এক ভালো মানুষ আমার স্বামী”
ঠাকুমা – “সেই জন্য তো তোকে আমার ছেলের সাথে বিয়ে দিয়েছিলাম… তোকে প্রথম দেখে বুঝেছিলাম তুই খুব ভালো মেয়ে.. কিন্তু আমি জানিস তোর মত ছিলাম না… পুরুষ মানুষের প্রতি আমার প্রচণ্ড আকর্ষণ.. আমার শরীরের খিদে কম ছিল না..”
মা – “তাই… আপনি আমাকে এই সব করতে বলছেন… আমি পারবো না”
ঠাকুমা – “পারতে তো তোকে হবেই… রঘু কে এমনি এমনি বাড়িতে এনেছি”
মা – “কি যাতা বলছেন আপনি”
ঠাকুমা – “রঘুর বাবা রামু তো আমার প্রেমিক ছিল..”
মা চোখ গোল হয়ে গেলো-“কি?… আপনার এই বাড়ির পুরনো চাকরের সাথে আপনি?”
ঠাকুমা-“হা রে বোকা মেয়ে… আমি তোর মতো ছিলাম না.. যখন এই ব্যপারে জেনেছিলাম তখন আমি ভেবেছিলাম আমি আমার জীবন কে নষ্ট হতে দেবো না… রামু কিন্তু পুরো সুপুরুষ ছিল.. এতো আনন্দ দিতো আমাকে .. তোকে বোঝাতে পারবো না”
মা এবার চেচিয়ে উঠলো – “আপনি যা করেছেন সেটা আপনার নিজের মতামত..আমি এই সব পারবো না…”
ঠাকুমা-“এই সব পারবো না বললে চলবে না..আমার একটা ছেলে দরকার…যে সুস্থ্য সবল হবে…এই বংশের পুরুষ মানুষের এই রোগ থেকে মুক্তি দিতে চাই আমি”
মা-“কি নোংরা কথা বলছেন…আপনি চান আপনার বাড়ির বুকে এক পরপুরুষ করুক আর তার বাচ্চা …ছি ছি…আপনি এত বিকৃত..আমি বিশ্বাস করতে পারছি না আপনি এরকম এত ভালো মানুষের মা … আপনার ছেলে মত এতো ভালো লোক যে সবার জন্য ছুটে যায়ে.. কাউকে জীবনে ঠকায়েনি আর আপনি সেই ছেলের মা হয়ে এই সব বলছেন”
ঠাকুমা-“তুই আমায়ে ভুল ভাবছিস রচনা …. তুই বোল একটা কথা তোদের দুজনের মধ্যে কবে শেষবার হয়েছিলো.
মা – “আমি এই সব আপনাকে উত্তর দিতে চাই না … আমার অনেক কাজ আছে”
ঠাকুমা মাকে চেপে ধরে বলল-“কাজ পরে করবি…আগে উত্তর দে…”
মা মাথা নিচু করে বলল-“না মা … আমি এই সব নিয়ে কিছু বলতে চাই না…এটা আমার আর আপনার ছেলের ব্যাপার..”
ঠাকুমা মায়ের চোয়াল চেপে ধরে বলল-“আমার দিকে তাকা”
মা ঠাকুমার দিকে তাকালো.ঠাকুমা বলল-“এবার বল..শেষ কবে করেছিস?”
মা বলল-“তিন মাস আগে…”
ঠাকুমা – “ভেবে দেখ..তুই কি ভাবে নিজের যৌবন নষ্ট..তোর মত মেয়ে মানুষ কে বিছানায়ে পেলে কোনো পুরুষ সহজে ছাড়বে না আর তুই তিন মাস এই ভাবে নিজেকে বঞ্চিত করছিস”
মা – “আপনি জানেন আপনার ছেলে একটু অসুস্থ্য.. আর আপনি এই সব বলছেন”
ঠাকুমা মার গালে হাত দিয়ে-“আমার ছেলের থেকে তোর ব্যাপারে বেশি চিন্তা হছে”
মা-“আমার এই সব ভালো লাগছে না ..আমাকে যেতে দিন”. মা এই বলে ঘর থেকে বেড়িয়ে গেল. বাড়ির ভেতরে এরকম কিছু চলছে সেটার আরো প্রমান আসতে লাগলো. বাবাকে একদিন মাকে অনেকবার জিজ্ঞেস করতে শুনলাম. মা কিছুতেই কোনো উত্তর দিল না. কিন্তু এই ব্যাপারটি যে আরো এক কাঠি এগিয়ে ছিলো তার প্রমান পেয়েছিলাম আরেকদিন. সেদিন রান্নাঘরে জল খেতে গিয়ে আচমকা যা এক দৃশ্য দেখলাম তা দেখে মাথা ঘুরে গেলো. রঘুকে দেখলাম মায়ের খুব কাছে এগিয়ে এসে মাকে যেন কি বলছে.
মা খুব আস্তে আস্তে রঘু কে বলছে – “আমার কাছে এসো না … দুরে যাও..”
রঘু দেখলাম মায়ের কোমরের উপর হাত বলাচ্ছে আর বলছে – “আর কতদিন এরকম ভাবে আমাকে দুরে রাখবে.. আমিও জানি তুমি কি চাও আমার সোনা বৌদি”
মা কাপতে কাপতে বলল – “রঘু..আমি তোমায়ে বলেছি.. আমার কিছুদিন সময়ে দাও.. এরকম ভাবে আমার পক্ষ্যে সম্ভব না..”
রঘু-“তুমি আমার উপর সব ছেড়ে দাও.. প্রতিজ্ঞা করছি তুমি আফসোস করবে না….”
মা-“রঘু আমি যা করছি নিজের সুখের জন্য নয়ে…আমি জানি না কেন আমি মাকে শেষপর্যন্ত হা বলেছি”
রঘু-“একটা জিনিস জেনে নাও বৌদি…আমি কিন্তু হা বলেছি যাতে আমি মজা পাই তোমার এই সুন্দর দেহখানা ভোগ করে…তাই এই প্রেমিকের কাছ থেকে এত সহজে রেহাই পাবে না”
এই কথাটা বলে রঘু মায়ের চোয়াল খানা চেপে ধরে ঠোট বসিয়ে দিল মায়ের মুখে.ঠোট দিয়ে আকড়ে ধরলো মায়ের ঠোট এবং খুদার্থের মত চুষতে মায়ের কমলা লেবুর মতো গোলাপি ঠোট খানা. মা মুখ অনেক ঘুরিয়ে চেষ্টা করলো নিজেকে আলাদা করতে কিন্তু শেষ পর্যন্ত হাল ছেড়ে দিয়ে নিজেকে সপে দিল রঘুর কাছে. মায়ের মুখ চুষতে চুষতে রঘু দেখলাম মায়ের দুধ দুটো হাতে নিয়ে চটকাতে লাগলো.মায়ের দুধ খানা ব্লৌসে থেকে টেনে বার করতে, মা চেচিয়ে উঠে রঘুকে এক ধাক্কা দিলো-“ছার্ আমায়ে…বলছি না আমায়ে একটু সময়ে দরকার”
রঘু কে ধাক্কা মেরে মা নিজের ব্লৌসের ভেতর নিজের ডান দিকের দুটি যেটি রঘু ব্লৌসে টেনে নামিয়ে বার করে ফেলেছিল সেটাকে ব্লৌসের ভেতরে পুরলো.মা জোরে জোরে নিশ্বাস নিতে নিতে লাগলো আর বলল-“এখান থেকে চলে যা রঘু..পায়ে পরী তোর”
হঠাত মায়ের চোখ গেল রঘুর পরনে পান্ট এর উপর. রঘুর পান্ট খানা ফুলে রয়েছে অদ্ভুত রকম ভাবে.মা চোখ কুচকে বলল-“ওটা এরকম ফুলে আছে কেন?”
রঘু বলল-“তোমার জন্য বৌদি…”
রঘু আর দিধা করলো না নিজের পান্ট টা নামিয়ে নিজের লিঙ্গটা দেখাতে. মায়ের চোখ বড় বড় হয়ে গেলো. রঘু চোখ মেরে বলল-“কেমন লাগলো মাংস লাঠি খানা.”
মায়ের চোখে কামনার ছাপ দেখা গেল.কোনো রকম ভাবে চোখ সড়িয়ে বলল-“তুই তোর ঘরে যা”
রঘু বলল-“একবার হাত দাও না বৌদি..তোমার ছোয়া পাওয়ার জন্য কেমন ছটফট করছে দেখো”
মা-“এখান থেকে বেড়িয়ে যা এখনি বলছি”
রঘু পান্ট টা পড়ে বেড়িয়ে গেলো.আমি আর রান্না ঘরে জল যেতে পারলাম না. রাতে মাকে ছটফট করতে দেখলাম. তারপর যা ঘটার তাই ঘটলো পরেরদিন.স্কুল থেকে ফিরে মাকে একটু সাজু গুজু অবস্থায়ে দেখলাম. মাকে জিজ্ঞেস করলাম-“তুমি এরকম সেজেছ কেন…কথাও যাবে?”
মা মুচকি হেসে বলল-“কেন তোর মাকে সাজতে পা
[+] 5 users Like Rimon N's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা বড় আপডেট চাই
Like Reply
#3
শুরুটা বেশ জঠিল ,কাহিনি কি ইন্সেট নাকি এডাল্ট্রি বুঝতে পারছি না ,
cool2  cool2  
Like Reply
#4
Raghu chudbe cheler samne, r chele o kichu din pare korbe
[+] 1 user Likes PANU1982's post
Like Reply
#5
মা বলল-“ওকে না নিয়ে যেতে পারলে…আপনার কথা মতো কিছু হবে না”.
ঠাকুমা-“তুই এতো ভয়ে পাচ্ছিস কেনো…তোর শশুর মশাই পাশের ঘরে ঘুমোচ্ছে আর আমি সেই অবস্থায়ে রঘুর বাবার সাথে অন্য ঘরে করতাম.”
মা বলল-“না..ও ঘরে থাকলে..আমি এইসব করতে পারবো না…”
ঠাকুমা-“উফ..কি ভিতু না মেয়েটা…নিজের ছেলেকে নিয়ে ভয় পাস….ঠিক আছে আমি থাকবো ওর সাথে…”
দুপুরে আমি আমার ঘরে শুতে গেলাম. থাকুমা দেখলাম আমার ঘরে এলো.আমি ঠাকুমাকে দেখে বললাম-“তুমি এখানে কি করছো..”
ঠাকুমা বলল-“ভাবলাম..তোর পাসে বসি…”
আমি-“উফ…..কেনো?”
ঠাকুমা-“উফ ..বেশ বড় হয়ে গেছিস না…ঠাকুমার সাথে শুতে ভালো লাগেনা এখন”
আমি-“তুমি নাক ডাকো প্রচন্ড…”
ঠাকুমা বেশ চটে গিয়ে বলল-“ছোটো মুখে বড় কথা…”
আমি-“তুমি নিচে গিয়ে ঘুমা না…”
ঠাকুমা বেশ চটে গিয়ে ঘর থেকে বেড়িয়ে যেতে বলল-“তুই একা ঘুমা…বিচ্ছু ছেলে কথাকারের …ঠাকুমা বলে নাক ডাকে”
ঠাকুমা নিচে চলে গিয়ে মাকে বলতে শুনলাম-“তোর ছেলেটা বেশ পাজি হয়েছে…”
মা-“দোষ টা তো আপনারই..নাতিকে এতো মাথায়ে আপনি তুলে রেখেছেন…কেনো কি করেছে ও”
ঠাকুমা-“বলে আমি নাকি নাক ডাকি…”
মা-“উফ…মা ..এতে রাগ করছেন কেনো?”
ঠাকুমা-“একটা জিনিস বলবো তুই রাগ করবি না..”
মা-“আর আপনার কোন কথায়ে আমি রাগ করবো বলুন…”
ঠাকুমা-“তুই কিছু মনে করবি…আজ তোদের ওই ঘরে আমি থাকি..”
মা-“কি বলছেন মা…আমি এই সব আপনার সামনে করতে পারবো না..”
ঠাকুমা-“আমার খুব দেখার ইচ্ছে হছে…”
মা-“কিন্তু রঘু….”
ঠাকুমা-“ওর বাপের ভাগ্য ভালো যে তোর মতো সুন্দরীকে ভোগ করবে…ও কি বলবে…যা পাচ্ছে তা শুধু আমার জন্য হচ্ছে..”
মা-“ঠিক আচ্ছে …কিন্তু দোহাই আপনার ….নাতির ওই শোয়ার ঘরের দরজাটা বন্ধ করে আসুন..”
ঠাকুমা-“ঠিক আচ্ছে…কিন্তু তুই একা জাস না ওর ঘরে..আমি তোকে সাজিয়ে নিয়ে যাবো…”
আমি আমার শোয়ার জায়গায়ে কোলবালিস রেখে চাদর মুড়ি দিয়ে দিলাম যাতে ঠাকুমা বুঝতে পারে আমি ওখানে শুয়ে আছি.আমি ঘর থেকে বেড়িয়ে গিয়ে পাশের ঘরে লুকালাম. ঠাকুমা আমাকে শুতে দেখে ভেবে দরজা আটকে নিচে নেমে গেলো.আমি এবার লুকিয়ে লুকিয়ে গেলাম. ঠাকুমা আর মা দেখলাম ঠাকুমার ঘরে গেলো.এমন সময়ে পাশের দালান থেকে রঘুর হুঙ্কার শুনলাম-“কি গো….মা..তোমার বৌমাকে আমার কাছে পাঠাও…”
ঠাকুমা বলল-“আসছে বাবা…আর কিছুক্ষণ…”
আমি দেখলাম আমার দালানে পিছনের ঘরে রঘু রয়েছে.আমি রঘুর ঘরে উকি মারতেই আমার মাথা ঘুরে গেলো.রঘুকে দেখলাম বিছানায়ে বসে আছে লুঙ্গি নামানো অবস্থায়ে.রঘুর মোটকা হোধ্কা নেতানো লিঙ্গ খানা বেড়িয়ে রয়েছে.বাড়ার মুন্ডি খানা তুলনায়ে বাড়ার নিচের অংশ খানা বেশ মোটা.
এমন সময়ে মনে হলো কেউ যেন ওই ঘরের দিকে আসছে. আমি দৌড়ে গিয়ে ঘরের দালানের দিকে লোকালাম. দেখলাম মাকে নিয়ে ঘরের দিকে আসছে ঠাকুমা. মা ঠাকুমাকে বলল-“আমার বেশ ভয় করছে..মা”
ঠাকুমা-“বোকা মেয়ে..ভয় পাওয়ার কি আছে….কচি মেয়ে তো নোস…পর্দা ছেড়ার ভয় নেই…এক বাচ্চার মা এখন তুই”
মাকে দেখলাম খুব সুন্দর লাগছে. চোখে কাজল পড়েছে, ঠোটে আলতো লিপস্টিক মেখেছে, মাথায়ে সিঁদুর, কপালে টিপ.একটা সাদা লাল পারের শাড়ি আর লাল ব্লৌসে পড়েছে .মায়ের হাতে একটা থালা যেখানে একটা দুধের গ্লাস আর কিছু মিষ্টি. মাকে নিয়ে ঠাকুমা ঢুকলো সেই ঘরে.
আমি জানলা দিয়ে উকি মেরে দেখতে লাগলাম ঘরে ঘটা দৃশ্যখানা. রঘু-“মা আপনি এই ঘরে..”
ঠাকুমা-“আমাকে দেখে এত লজ্জা পাওয়ার কিছু নেই. আমার বউ মা একটু বেশি লজ্জা পায়ে.তাই এলাম যাতে তোর অসুবিধা না হয়ে.”
ঠাকুমা দেখলাম রঘুর পাসে এসে বসলো এবং রঘুর লিঙ্গ খানা হাতে নিয়ে বলল-“ইস..কি সুন্দর তোর লিঙ্গ খানা…তোর বাপের থেকে বড়..”
রঘু-“তুমি যে কি ছেলানি মাগী ছিলে তা আমি আমার বাপের মুখে শুনেছি..”
ঠাকুমা-“দেখবি…আমি কত বড়..ছেনালি মাগী ছিলাম…”. কথাটা বলেই ঠাকুমা রঘুর লিঙ্গ খানি মুখে নিয়ে চুষতে লাগলো.
রঘু-“আহ আহ ” করে উঠলো এবং মাকে দেখতে লাগলো.মা লজ্জায়ে মাথা নিচু করে ছিলো.
রঘু বললো-“দেখো মা…তুমি কি সুন্দর ভাবে আমার বাড়াটা চুষে দিচ্ছ…আর তোমার বউ মা তো আমার দিকে তাকাচ্ছে না..”
ঠাকুমা রঘুর বাড়ার উপর থেকে মুখ তুলে মায়ের দিকে তাকিয়ে বলল-“ওখানে দাড়িয়ে কি করছিস তুই…এখানে আয়ে…আমার পাসে এসে বোস..”
মা ঠাকুমার কথা শুনে ঠাকুমার পাশে এসে বসলো.ঠাকুমা রঘুর লিঙ্গের মোটা চামড়া খানা টেনে মাকে দেখিয়ে বলল-“দেখ ভালো ভাবে…একে বলে পুরুষ মানুষের বাড়া…খোকার নুনু তো দেখেছি..এর অর্ধেক নয়ে..ওর বাপের ছিলো না..ওর হবে না..আয়ে একটু মুখে নে”
মা মুখ ঘুরিয়ে বলল-“ছি মা…”
ঠাকুমা ঠোট বেকিয়ে বলল-“ইস …লজ্জা দেখো মেয়ের”
রঘু-“মা অনেক হয়েছে…তোমার বৌমাকে এবার আমি একটু আদর করি…তুমি আমার জন্য একটু তেল আর সোশা নিয়ে এসো..”
মা চোখ কুচকে বলল-“এগুলো কেনো লাগবে..”
ঠাকুমা ফিক করে হেসে বলল-“রঘু দেখেছো..মেয়েটা কত বোকা..”
রঘু-“বৌদি..আমার কাছে এসে বসো…”
ঠাকুমা -“যা উপরে গিয়ে নতুন বরের কাছে বস..আমি ওই সব নিয়ে আসছি..”
ঠাকুমা ঘর থেকে বেড়িয়ে গেলো এবং মা রঘুর পাসে গিয়ে বসলো.মা দেখলাম আর চোখে রঘুর খাড়া লিঙ্গখানা দেখছিল.লিঙ্গখানা দেখে\ মায়ের মুখে এক ওজানা দুশ্চিন্তা দেখা যাচ্ছিল.রঘু মাকে দেখতে নিজের লিঙ্গ খানার উপর হাত বোলাতে লাগলো এবং নিজের হাত খানা মায়ের পিঠের উপর রাখলো.রঘুর হাত খানা মায়ের পিঠে আসতে মা কেপে উঠলো.রঘু মায়ের বুকের দিকে তাকাতে বলল-“বৌদি দুধ তা দাও..”
মা জিজ্ঞাসু চোখে তাকালো.রঘু বলল-“থালায়ে যে দুধ টা এনেছো..”
মা দুধের গ্লাস টা রঘুকে দিতে গেলে, রঘু বলল-“এরকম ভাবে নয়ে বৌদি..আমার কোলে বসে আমায়ে দুধ খানা খাইয়ে দাও…”
মা লজ্জায়ে মাথা নিচু করে ফেলল.রঘু বলল-“কি গো বৌদি…লজ্জা লাগছে…”
মা -“হু”
রঘু-“এতে লজ্জা পেলে চলবে…এর পরে তো অনেক নোংরা নোংরা জিনিস করবো..আমার তা তোমার ভেতরে নিতে চাও..”
মা-“হু”
রঘু পা দুটো ছড়িয়ে দিয়ে মাকে কোলে বসতে ইঙ্গিত করলো. মা এবার উঠে দুধের গ্লাস টা নিয়ে রঘুর কোলে গিয়ে বসলো.রঘু এবার মাকে বলল-“দুধ টা আমাকে খাইয়ে দাও আমার সোনা বৌদি”
মা রঘুর কোলে বসে থাকা অবস্থায়ে হাত দিয়ে দুধের গ্লাস খানা রঘুর ঠোটের কাছে নিয়ে এসে রঘু কে গ্লাস থেকে দুধ খাইয়ে দিতে লাগলো.দুধ খেতে খেতে রঘু মাকে আকড়ে ধরলো.মায়ের হাত থেকে দুধ খেতে খেতে রঘু মায়ের ব্লৌসের হুক মায়ের পিঠের থেকে খুলতে লাগলো.এদিকে রঘুর লিঙ্গ খানা মায়ের নাভিতে ঘষা দিছিলো.আসতে আসতে মায়ের ব্লৌসের সব কটা হুক পিছন থেকে খুলে রঘু এবার দুধ খাওয়া বন্ধ করে গ্লাস খানা মায়ের হাত থেকে নিয়ে বলল-“এবার তোমাকে আমি দুধ খাওয়াবো..”
মা-“কিন্তু দুধখানা তো আমি তোমার জন্য এনেছি..”
রঘু-“তোমারও কম পরিশ্রম যাবে না…এই নাও ভালো মেয়ের মত দুধটা খাও”.
মায়ের চোওয়াল খানা চেপে ধরে মায়ের ঠোট খানা আলতো খুলে মায়ের ঠোটের মাঝে গ্লাস খানা রাখলো এবং মায়ের মুখে বাকি দুধ খানা ঢেলে দিল. মা কতটা দুধ খেলো বুঝতে পারলাম না কিন্তু অনেকটা দুধ মায়ের ঠোটের দু পাস দিয়ে গড়িয়ে পড়ল. রঘু মায়ের ঠোটে দুধে লেগে থাকা জায়গা গুলো নিজের জিভ দিয়ে চেটে চেটে খেলো এবং তারপর আলতো খোলা ঠোট খানা নিজের মুখের ভেতর পুরে নিলো এবং পরম তৃপ্তিতে চুষতে মায়ের নরম গোলাপি ঠোট দুটি.মা নিজেকে উজার করে দিলো রঘুর কাছে.কিন্তু রঘুর মুখে চোখে এক অদভুত আনন্দের ছাপ.আরো জোরে চেপে ধরলো মায়ের ঠোটের সাথে নিজের ঠোট খানা এবং স্পষ্ট দেখতে পারলাম জীভ দিয়ে আক্রমন করছে মায়ের মুখগহ্বরে.রঘুর জিভ যে মায়ের মুখের ভেতর ঘুরছিল তা মায়ের গালের টল পড়া দেখে বোঝা যাছিল.মায়ের ঠোট খেতে খেতে মায়ের বুকের ব্লৌসে খানা সামনে থেকে টেনে খুলে দিলো রঘু.মা এবার রঘুর মুখের ভেতর থেকে কোনোরকম নিজের ঠোট খানা আলাদা করলো এবং জোরে জোরে নিশ্বাস নিতে নিতে লাগলো. রঘু মায়ের বুকের ওঠা নেমে দেখতে লাগলো.মা হাফাতে হাফাতে বলল-“কি দেখছ এরকম ভাবে রঘু..মেয়েদের দুধ কোনদিনও দেখোনি নাকি” মায়ের ঠোট খানি রঘুর থুতু তে তখন চক চক করছে.
রঘু-“এতো সুন্দর দুধেল শরীর কোনদিনও দেখিনি বৌদি”
মা ঠোট বেকিয়ে হাসলো এবং হাত দিয়ে নিজের ব্রাটা খুলে দিলো.মায়ের গোল আলতো ঝোলা দুধ খানি রঘুর চোখের সামনে পুরো উলঙ্গ অবস্থায়ে.রঘু নিজেকে আর ধরে রাখতে পারলো না.ঝাপিয়ে পড়ল মায়ের উপর.দু হাত দিয়ে আগলে ধরল মায়ের পিঠ.মুখ ডুবিয়ে দিলো মায়ের বুকে. প্রথমে মুখে পুরলো মায়ের ডান দিকের বুক আর বোটা সমেত দুধের অনেকটি অংশ মুখে পুরে চুষতে লাগলো.দেখে মনে হছিলো প্রচন্ড ক্ষুদার্ত রঘু. মায়ের বুক থেকে যেনো অমৃতের ধারা বয়ে যাচ্ছে যেনো তার মুখে.মা চোখ বুঝে ফেললো রঘুর সেই চষণে,মুখ দিয়ে এক অদ্ভুত রকম ভালো লাগার আওয়াজ.আসতে আসতে দেখলাম মায়ের হাত চলে গেলো রঘুর লিঙ্গতে.এমন সময়ে ঘরে ঠাকুমা ঢুকলো.মা একটু লজ্জা পেয়ে গেলো.আসতে আসতে বলল-“মা এসছে এবার ছাড় আমায়ে রঘু…”
কিন্তু রঘু কোনো কথা গ্রাহ্য না করে চুষতে চুষতে আলতো কামর দিলো মায়ের বুকে.মা চেচিয়ে উঠলো-“আহ লাগছে রঘু…”
ঠাকুমা বলল-“রঘু…তোর বলা জিনিস গুলো নিয়ে এসছি…শসা আর তেল…এবার আমার বৌমাটাকে তৈরি কর…ঠিক একই রকম ভাবে তোর বাপ আমারে তৈরি করেছিলো.”
রঘু এবার মায়ের বুকের উপর থেকে মুখ তুলে বলল-“চিন্তা করোনা মা…তোমার থেকে আরো বড় রেন্ডি বানাবো তোমার বউ মাকে….”কথাটা শেষ করে রঘু মায়ের বাহ দিকের স্তন খানা মুখে পুরে চুষতে শুরু করলো.
[+] 7 users Like Rimon N's post
Like Reply
#6
থেমে গেল নাকি??
Like Reply
#7
Eagerly waiting for the next.
Awesome story
[+] 1 user Likes Moynul84's post
Like Reply
#8
ai blog a kicu kicu writer ace jara onek sundor kore akta story suru kore bt kno janina 2/1 update asar pore tara hariejai?

plase amonta na kore dada apnara ful story ta dan r nah hole amon cera fata story diyen na
Like Reply
#9
রঘু কামনার চোখে মায়ের দুধের দিকে তাকালো আর বলল -‘ব্লাউস টা খোলো ।ঠাকুমা রঘু কাকু বলল কি সুন্দর দুধ দেখত।আমার ছেলের ভাল করে টিপে খায়।যেভাবে তোমার বাবা আমাকে খেয়ে ছিল।
মা রঘুর কথা মতো পিছন থেকে নিজের ব্লাউস টা খুলে দিতেই রঘু মায়ের হাতের উপর দিয়ে গলিয়ে ব্লাউস টা টেনে ছুড়ে ফেললো মাটিতে । মায়ের ব্রা টা নামিয়ে দিয়ে মায়ের গোল দুধ দুটোকে বার করে খেলতে লাগলো । রঘুর হাতের ছোয়ায় মা দেখলাম কেঁপে উঠলো । মায়ের দুধের বোঁটায় হাত বোলাতে বোলাতে বলল – ‘তুমি আমায় সত্যি কথা বোলো তো। …তুমিও আমায় চাইছো  ।‘
মা কেঁপে কেঁপে বলে উঠলো -‘না। ..একদম না। ..’ঠাকুমা বলল এরকম আমি প্রথম বার ভয় পেয়েছিলাম একবার হয়ে গেলে মৌসুমী আর ভয় পাবে না।অনেক সুখ পাবে,আচ্চা রঘু তোমার বাড়া কত ইঞ্চি রঘু ১০ ইঞ্চি।মা ভয় পেয়ে গেল ঠাকুমা কে বলল আমি পারব না।ঠাকুমা বলল আমি আছি প্রথম কিছুটা কস্ট হলে পরে কিন্তু অনেক সুখ পাবে মৌসুমী।তুমি যা সেক্সি পরে বার বার রঘু নিয়ে দরজা লাগাবে।
রঘু মায়ের একটি দুধ খামচে ধরে বলল -‘তুমি আমায়ে মিথ্যে কথা বলছো। …তোমার সায়ায়ে আমি ভেজা ছাপ দেখতে পারছি ।‘ঠাকুমা বলল রঘু মৌসুমী কে গরম কর না হলে তোমার এত বড় বাড়া ঢুকবে না।
রঘু দুধ খেমচাঁনো তে মা চেঁচিয়ে উঠলো । মা আস্তে আস্তে বলল – ‘আমাকে আদর করে টিপুন। ..আমি জানি না আমার কি হবে আজকে। …আমি বুঝতে পারছি না ।‘
রঘু মায়ের সায়ার উপর দিয়ে মায়ের উরুতে হাত বোলাতে বোলাতে বলল -‘তুমি সালি। ..তুমি আমার বৌ হয়ে যায়। .ঠাকুমা বলল আমি রঘু সাথে তুমার বিয়ে দিব।যদি আজকে রঘু তোমাকে সুখ দিতে পারে রঘু বলল.মুখে লাজ আর পেটে খিদে। ..তোকে প্রথমে ভেবেছিলাম জোর করে বস করতে হবে কিন্তু লাগবে না ।‘
এই বলে মায়ের সায়ার দড়ি টেনে খুলে সায়া খানা রঘু মায়ের পায়ের উপর দিয়ে টানতে টানতে নামাতে লাগলো । মা আস্তে আস্তে বলল -‘আলোটা বন্ধ করে দিন ‘মা আছে রঘু বলল তোর শাশুরির সামনে তোকে চুদব।
রঘু হাসতে হাসতে বলল -‘আলো বন্ধ করে দিলে তোমার এই সুন্দর নগ্ন রূপ দেখবো কি করে?’
রঘু মায়ের বামদিকের দুধটা মুখে পুড়ে চুষতে চুষতে মায়ের শায়ার দড়ি খুলতে লাগলো । এরপর মায়ের সায়ার দড়ি খুলে দিয়ে মায়ের বুকের উপর মুখ তুলে দু হাত দিয়ে মায়ের সায়া খানা মায়ের ফর্সা থাইয়ের উপর দিয়ে নামিয়ে দিয়ে মাটিতে ছুড়ে ফেললো ।ঠাকুমা বলল কি রুপ তোমার বৌমা আজ রঘু খেয়ে ফেলবে।
মা এরপর পুরোপুরি রঘু সামনে উলঙ্গ হয়ে শুয়ে ছিলো। লজ্জায়ে মায়ের মুখ লাল হয়ে গেছিলো এবং খাটের এক কোণে মুখ ঘুড়িয়ে শুয়েছিলো আর জোড়ে জোড়ে নিশ্বাস নিয়ে যাচ্ছিলো । মায়ের থাই খানা খাটের দু প্রান্তে ছড়িয়ে কামনার চোখে মায়ের স্ত্রী লিঙ্গ খানা দেখতে লাগলো ।ঠাকুমা বলল দেখ রঘু আমার
ঘরের বৌয়ের ফোলা ভেজা গুদ  রঘু লনিজেকে আর সামলাতে পারলো না , নিজের মুখ বসিয়ে দিলো মায়ের গুদের উপর । মা আঁতকে উঠলো ,চোখ মেলে মুখ তুলে বলে উঠলো -‘একি করছ রঘু। ..’
আর তারপর মুখ দিয়ে এক অদ্ভুত আওয়াজ বার করতে লাগলো । রঘু মাথা খানা মায়ের দু পায়ের মাঝে হাড়িয়ে গেছিলো । মা দেখলাম দু পা দিয়ে রঘু আঁকড়ে ধরেছে । মা কাতরাতে বলতে লাগলো – ‘ওখান থেকে মুখটা সরান। ..আমার সাড়া শরীর কেমন করছে। .’
কিন্তু রঘু মাকে ছাড়লো না , আরো জোড়ে চেপে ধরলো নিজের মুন্ডু খানা মায়ের উরুর মাঝে। এতে মা বিছানার চাদর দুহাত দিয়ে চেপে ধরলো আর খাটের চারপাশে নিজের মুখ এপাশ ওপাশ করতে লাগলো আর মুখ দিয়ে উহ আহ সাথে এক অদ্ভুত রকম আওয়াজ বার করতে লাগলো ।
এরকম কিছুক্ষন চলার পর মা চেঁচিয়ে উঠলো এবং রঘুর একটু সরাতে স্পষ্ট দেখতে পেলাম মায়ের স্ত্রী লিঙ্গ থেকে বেড়ানো রস রঘু চেটে খাচ্ছে । তারপর মায়ের উরুর উপর থেকে মুখ তুলে রঘু মুচকি হেসে বলল -“পরপুরুষের ছোয়াতে এতো তাড়াতাড়ি ছেড়ে দিলি। …তুই পুরোপুরি আমার গাদন খেতে চাস। ..”ঠাকুমা বলল রঘু বৌমাকে গরম হয়েছে।এখন কিছু কর।
মা হাঁফাতে হাঁফাতে বলল -‘তাড়াতাড়ি যা করার। ..করে আমায়ে ছেড়ে দিন মা…’
রঘু-‘এতো তাড়াতাড়ি তোকে ছাড়বো না। ..আজ বিকালে। রঘু আবার তার ..’ বল নিজের প্যান্টা নামিয়ে জাঙ্গিয়া থেকে নিজের লিঙ্গ খানা বার করলো ।
র লিঙ্গ খানা দেখে মায়ের চোখ গোল হয়ে গেলো । সত্যি কথা বলতে ওই রঘুর লিঙ্গ ছিলো আমার আজ পর্যন্ত দেখা বৃহৎ লিঙ্গ । পুরো সাপের মতো দেখতে , কালো আর তেমনি মোটা । মায়ের যোনি পথের মুখে রঘু নিজের লিঙ্গের মুখ খানা ঘষতেই মা থর থর কাঁপতে লাগলো ।এদিকে ঠাকুমা এগিয়ে এসে মায়ের গুদে কিছুটা তেল দিলেন।আর বললেন রঘু আর শসা ঢুকানো লাগবেনা।গুদে অনেক রস কাটছে।ঠাকুমা রঘু বাড়া তেল মাখালো অনেক বার।
ঠাকুমক মায়ের অবস্থা দেখে মাকে শান্ত্বনা দিয়ে  বলল -‘ভয় করছে। ..বৌমা। ….চিন্তা করো না। …তোমার গুদ দেখে বুঝে গেছি। ..গুদ ভালো ভাবে ব্যবহার করে নি আমার ছেলে ।‘
ঠাকুমা এবার রঘু লিঙ্গের মুখ খানা মায়ের গুদের মুখে চেপে ধরে আস্তে আস্তে ঢোকাতে শুরু করলো আর তেল দিল রঘু বাড়ায়। বিছানায়ে মা খাটের দু প্রান্তে পা ছড়িয়ে শুয়ে ছিল আর রঘু মায়ের দু পায়ের মাঝে বসে নিজের লিঙ্গখানা মায়ের ভেতরে গাঁথতে লাগলো । মায়ের গুদ খানা কাম রসে পুরো ভেজা ছিলো তাই লিঙ্গের মুখ খানা ঢুকতে অসুবিধা হলো না ।
রঘু লিঙ্গ খানা মুখের দিকে সরু ছিলো কিন্তু তারপর ধীরে ধীরে মোটা ।লিঙ্গের মুখের জায়গাটা ঢুকে যাওয়ার পর যখন মোটা জায়গা খানা এলো তখন মায়ের ব্যাথা লাগা শুরু হলো । রঘু কোমড় দুলিয়ে ঠেলা দিতে আরম্ভ করলো এবং প্রত্যেক টা ঠেলায়ে মা এবার চেঁচিয়ে উঠতে লাগলো ।ঠাকুমা দেখলা মায়ের গুদের বাইরে রঘুর বাড়ায় তেল লাগিয়ে দিল যাতে ফিসলা হয়ে তারাতারি পুরো টা ঢুকে যায়।
কিন্তু রঘু মায়ের ব্যাথা অগ্রাহ্য করে একই রকম ঠেলা দিতে লাগলো এবং একটু একটু করে অনেকটা তার লিঙ্গের অংশ মায়ের ভেতরে ঢুকিয়ে দিলো । মা আর শেষ পর্যন্ত নিজেকে আটকাতে পারলো না এবার বলে বসলো -“আর পারছি না। …বার করুন‘
ঠাকুমা বলল -‘এই তো বৌমা । ..হয়ে গেছে। ..”আর একটু বাকি আছে। এবার ঠাকুমা রঘু ইশারা করল জোরে একটা চাপ দেওয়ার জন্য।
এবার রঘু মায়ের উপর চড়ে উঠলো এবং কোমড় দুলিয়ে দুলিয়ে মায়ের গুহার ভেতরে নিজের বাড়া খানা ঢোকাতে আর বার করতে লাগছিলো । প্রত্যেক ঠাপ এক একটা মরণ ঠাপ মনে হচ্ছিলো মায়ের কাছে । দাত মুখ খিচিয়ে রঘু পিঠটা আঁকড়ে ধরে ঠাপ খেয়ে যাচ্ছিলো মা এবং মাঝে মধ্যে চেঁচিয়ে উঠছিলো । মুখ দিয়ে এক অদ্ভুত আওয়াজ বার করছিলো দুজনে ।ঠাকুমা বলল বৌমা পূরো টা গুদে ভরে গেছে এখন অনেক সুখ।ঠাকুমা বলল আমি গুমাতে গেলাম তোমার আনন্দ কর।আর রঘু কে বলল
বৌমাকে এমন সুখ দিবে রাতে যেন তোর বউ হয়ে তোর বিছানায় ঘুমায়।আর অনেক নাতি ও নাতনির মুখ দেখতে পাই।এই বলে ঠাকুমা ঘুমাতে গেল।
কিছুক্ষন এরকম ঠাপ খাওয়ার পরে দেখতে পেলাম রঘু লিঙ্গ খানা বেশ অনায়াসে যাতায়াত করা শুরু করে দিয়েছিলো মায়ের গুদের ভেতর এবং মা নিজের গুদ দিয়ে গিলে খাচ্ছিলো এই রঘু বাড়া খানা ।
কিছুক্ষন আগে এই রঘুর সাথে আলাপ হয়েছিলো মায়ের আর দুজনে একে ওপরের সাথে গল্প করেছিলো আর এখন এবাবার ঘরে এই দুজনের শরীর মিশে গেছে একে ওপরের সাথে । মায়ের গুদে এবার পুরো লিঙ্গ খানা ঢুকে এবার মায়ের তাকিয়ে বলল রঘু -‘ কেমন লাগছে নতুন বরের বাড়া। ..’
মা লজ্জা পেয়ে গেলো -‘আপনি আমার বর নন। ..’রঘু বলল তোমার শাশুরি বলল যে বিয়ে দিবে তোমার আমার।মা বলল তখন দেখা যাবে বিয়ে হলে।
রঘু বলল -‘আমি তোমার বর হতে চাই ” বলে রঘু মায়ের ঠোঁটের উপর ঠোঁট রেখে মায়ের ঠোঁট চুষতে লাগলো ।
রঘু আর মায়ের ঠোঁট একে ওপরের সাথে মিশে গেলো । মায়ের গোলাপি ঠোঁট খানা ক্যান্ডির মতো চুষছিলো রঘু আর মাও দেখলাম পুরো পুরি নিজের ঠোঁট খানা খুলে দিয়েছিলো রঘুর কাছে । মায়ের ঠোঁট চুষতে কোমর দুলিয়ে দুলিয়ে মাকে আস্তে আস্তে চুদতে শুরু করলো রঘু ।
রঘু মায়ের উপর থেকে মুখটা সড়িয়ে চুদতে চুদতে এবার মায়ের দুধ খেতে লাগলো । মা রঘু চুম্বনে ভেজা ঠোঁটখানা আলতো খোলা অবস্থায়ে রঘু চোদন খেতে খেতে মুখ দিয়ে এক অদ্ভুত আওয়াজ বার করতে লাগলো ।
সময়ের সাথে রঘু ঠাপ দেওয়ার গতি বাড়িতে লাগলো আর তার সাথে মায়ের চিৎকার , মনে হচ্ছিলো রঘুর পুরুষাঙ্গ প্রত্যেক মুহূর্তের সাথে মায়ের অনেক গভীরে চলে যাচ্ছিলো । মাকে দেখে মনে হচ্ছিলো রঘু কাছ থেকে পাওয়া এই অনুভব তার কাছে নতুন ছিলো । রঘু মুখে চোখে এক সুখের আবেগ স্পষ্ট ধরা পড়ছিলো ।
মাকে এক নাগার গাদন দেওয়ার পর মা আবার চেঁচিয়ে নিজের কাম রস খসাতে লাগলো ,এতে রঘু অবাক হয়ে গিয়ে বলল -‘শালী।..তোর তো স্টামিনা একদম কম । এতো তাড়াতাড়ি আবার ছাড়লি ।‘মা বলল রঘু আমায় এভাবে কেঊ চুদে নি এত বড় বাড়া দিয়ে।
মা বিছানার চারপাশে মুখ এপাশ ওপাশ করতে করতে উহ উহ করতে লাগলো । মায়ের মুখে এক ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিলো কিন্তু রঘু পুরুষাঙ্গটি একই রকম ভাবে মায়ের ভেতরে গাঁথা ছিলো এবং রঘু আবার মাকে চুদতে শুরু করলো ।
মা এবার বিরক্ত হয়ে বলল -‘আর পারছি না। ..ছেড়ে দিন আমায়ে। ..’
রঘু-‘ আমি এতো তাড়াতাড়ি কাউকে ছাড়ি না। ..আর তোর মতো এরকম সুন্দরী মেয়ে তো আমার প্রথম।..তাই বুঝে যা ।‘তুমি যদি আমার বউ হয় তাহলে ছেরে দিতে পারি মা বলল না আমি পারব না। আমার বর আছে ছেলে আছে।রঘু বলল আমি তোমার বর হব তোমাকে আর অনেক ছেলে এনে দিব।
এই কথাটি বলে রঘু কোমর দুলিয়ে দুলিয়ে রামঠাপ দিতে দিতে চুদতে লাগলো । মা এবার হাঁফাতে হাঁফাতে বলতে লাগলো -‘খুব ব্যাথা লাগছে আমার। ..আস্তে করুন। ..’
রঘু ধমকে উঠলো -‘চুপ তুমি আমার মাগি।বউ হলে আস্তে করতাম।
[+] 3 users Like Rimon N's post
Like Reply
#10
মা রঘু কাঁধ চেপে ধরে চেচাতে লাগলো । ঘরের মধ্যে জোরে জোরে নিঃশ্বাস, ঠাপের শব্দ, গোঙ্গানির শব্দ, কাতরানির শব্দ, আরামের চোটে রঘুর মুখে আহঃ উহঃ শব্দ, মায়ের জোরে জোরে ফোঁপানির শব্দ-এই ছাড়া আর কোন শব্দ ছিলো না। মায়ের মুখ পুরো হাঁ হয়ে যাচ্ছিল ভীষণ কড়া চোদন খেয়ে।
মা এবার প্রানপনে বলে চলল -“থাম… রঘু .. থাম…একটু থাম.. আমাকে একটু বিরতি দাও…আমি আর পারছি না…থাম…আমি মরে যাবো ” এবং  রঘু বুক খানা খামচে ধরলো ।
রঘু এবার নিজের কোমর ঘোড়ানো থামিয়ে মাকে ঠাপানো বন্ধ করে বলল -‘কি হলো সোনা। ..খুব লাগছে। ..’তুমি আমায় বর মেনে নায় আমি তোমায় বউ ভেবে চুদব।
রঘু লোমশ বুকে মায়ের আচড়ের দাগ দেখতে পেলাম । শুধু বুকে নয়ে রঘু পিঠের অনেক জায়গায়ে মায়ের আঁচড়ের দাগ দেখতে পেলাম । প্রত্ব্যেকটি জায়গায় রক্ত জমাট হয়ে ছিলো ।
মা আস্তে আস্তে বলতে লাগলো -‘আমি আর পারছি না। ..এবার আমাকে ছাড়ো। …ভেতর টা খুব ব্যাথা করছে ।’
তুমি আমার আজ থেকে বর আমি তোমার বউ।রঘু বলল এই কথা মনে থাকে যেন,
রঘু মায়ের প্রতি একটু সহানুভূতি হলো কিনা জানিনা । মায়ের ভেতর থেকে নিজের বৃহৎ লিঙ্গ খানা টেনে বার করলো আর বার করে বলল -‘নাও কিছুক্ষন বিশ্রাম করতে দিলাম তোমায় ।’
আমি বিশ্বাস করতে পারছিলাম না এতো বড়ো লিঙ্গটা কি করে মায়ের ভেতরে এতক্ষন ছিলো । মায়ের গুদের মুখ খানা পুরো লাল হয়ে গেছিলো এবং হা হয়ে খুলে ছিলো । রঘু লিঙ্গখানা আর মায়ের গুদের মুখ খানা পুরো চক চক করছিলো দুজনের এক সাথে মিশে যাওয়া কম রসে ।
রঘু আমার মায়ের ঘামে ভেজা উলঙ্গ রূপ দেখে নিজেকে ধরে রাখতে পারলো না । মায়ের পায়ের গোড়ালি থেকে জিভ বুলিয়ে চেটে চেটে খেতে শুরু মায়ের শরীরের ঘাম । মায়ের রঘু এই সব কীর্তি কোলাপে কোনো নজর ছিলো না । বেচারি তখন বুক ফুলিয়ে ফুলিয়ে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে নিতে নিজের আঙ্গুল তা নিজের গুদের চারপাশে ঘোরাচ্ছিলো । রঘু পাশবিক চোদনের যন্ত্রনা এখনো তার শরীরের ভেতরে ছিলো ।
মায়ের থাইয়ের জায়গাটা যেখানে আরো বেশি ঘাম জমে ছিলো রঘু দেখলাম মুখ খুলে চুষছিলো । আস্তে আস্তে দেখলাম লোকটির মুখ খানা এসে ঠেকলো মায়ের নাভিতে । নাভির চারপাশে লোকটি জিভ বোলাতে লাগলো । মা এতে একটু কেঁপে উঠলো । মুখটা তুলে মা মাথা নিচু করে রঘু দেখার চেষ্টা করলো এবং রঘু চোখ গিয়ে ঠেকলো মায়ের উপর । দুজন একে ওপরের দিকে কিছুক্ষনের জন্য তাকিয়ে রইলো
কিন্তু এবার রঘু আস্তে আস্তে নিজের মুখ খানা মায়ের কাছে নিয়ে এসে বিদ্রুপের স্বরে মাকে বলল -‘ কি আরো সময়ে দরকার ।…রঘু মুখে শুনতাম বাঙালি মেয়েরা বিছানায়ে বাঘিনী। ..তুমি তো দেখছি ভেজা বেড়াল ‘
মা কিছুক্ষন চুপ করে রইলো আর তারপর বলল -‘আমি তৈরি ‘
মা নিজের পা দুটো ছড়িয়ে দিলো খাটের দু প্রান্তে । রঘু মায়ের গাল চেপে ধরে ঠোঁটে ঠোঁট মেশাতে যাচ্ছিলো । কিন্তু মা মুখ সড়িয়ে বলল -‘কিসের অপেখ্যা করছো ।…আমি তো তৈরী ।’
রঘু নিজের বাঁড়ার মুন্ডি খানা মায়ের গুদে গাঁথতে গাথতে বলতে লাগলো -‘তৈরী হো সালি। …আজ দেখবো তোর দম কত। ..তোকে তোকে চুদে চুদে আজ আমি আধমরা না করে দি…তাহলে আমার নাম রঘু নয়ে ।’
রঘু ঠেলা দিতে দিতে নিজের লিঙ্গ খানা মায়ের ভেতর আবার প্রবেশ করতে শুরু করলো । মা মুখ খিচিয়ে বিছানা চাদর আঁকড়ে ধরে পরপুরুষের মাংস কাঠি তার শরীরের ভেতর নিতে লাগলো । আগের মতো বেশি কসরৎ করতে হলো না রঘু , কিছুক্ষনের মধ্যে মা নিজের স্ত্রী লিঙ্গের মধ্যে রঘুর বাড়াখানা।
এরপর দুজনে একসাথে নিজের কোমর দুলিয়ে দুলিয়ে নিজেদের লিঙ্গ মিশিয়ে দিলো একে ওপরের সাথে । সাড়া ঘরে তাদের সম্ভোগ হওয়ার শব্দ শোনা যাচ্ছিলো । পকাৎ পক পকাৎ পক পচ পচ আর তার তাদের মুখ দিয়ে বেড়ানো সুখের আওয়াজ । মায়ের সাড়া শরীর দুদু সমেত দুলে যাচ্ছিলো রঘুর তীব্র চোদনে ।
মাঝে মধ্যে মা মুখ খিচিয়ে উঠছিলো । বুঝতে পারছিলাম মায়ের ব্যাথাও লাগছে , কিন্তু মায়ের মুখ দেখে মনে হচ্ছে সে সকল ব্যাথা সহ্য করছে । রজত রঘু পুরো পুরো নিজের শরীরটাকে সপে দিয়েছিলো তার শরীর থেকে সুখ নেওয়ার জন্য । মায়ের চোখের কোনে জলের ছাপ দেখা গেলো । আবার মা ককিয়ে উঠলো -‘উফফফ।….মরে যাবো ।’
রঘু ঠাপাতে ঠাপাতে বলতে লাগলো -‘মৌসুমী সোনা। …আবার বার করে ফেললে।..কি গরম তোমার প্রেম রস। ..এবার আমিও তোমার ভেতরে আমার প্রেম রস ঢালবো ।’মা  না না না আমার পেট হয়ে যাবে।বাইরে ফেল রঘু।
মা এতক্ষন ঝিমিয়ে ছিলো । রঘু মুখে এটা শুনে তার চোখ গোল হয়ে গেলো । রঘু ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করতে লাগলো -‘না না বার করুন। ..ভেতরে নয় ।’
রঘু পুরো নিজের কোমরটা চেপে ধরলো মায়ের সাথে এবং মা এবার চেচাতে লাগলো -“এরকম করবেন না। ..না। ..না। ..’ আর তারপরে ‘আপনার বীর্য আমার ভেতরে ঢুকছে। ..ইসসসস। ..অনেক রস ঢেলে দিল ‘
রঘু কিছুক্ষন মাকে একই রকম ভাবে আঁকড়ে ধরে শুয়ে রইলো । দুজনে বেশ জোড়ে জোড়ে নিশ্বাস নিচ্ছিলো এবং তারপর মায়ের ভেতর থেকে নিজের লিঙ্গটা বার করে খাটে মায়ের পাশে শুয়ে পড়লো । তারপর হাঁফাতে হাঁফাতে বলল -‘মৌসুমী ..এরকম সুখ কোনোদিনও পায়নি। ..তোর মতো বৌ আমার কাছে থাকলে সব সময়ে চোখের আড়ালে রাখতাম ।…মা বলল আমি ত তোমার বউ হয়ে গেছি।অনেক মাল ঢেলেছ ভিতরে যদি বাচ্চা এসে যায়। রঘু বলল রাতে কাকিকামার সাথে আলোচানায় করা যাবে।রঘু তুমি চায় না ’মৌসুমী আমার আর তোমার প্রেমের ফসল দুনিয়াতে আসুক।মা বলল রাতে মা কি বলে পরে চিন্তা করা যাবে।
মা নিজের পা দুটো খোলা অবস্থায়ে বিছানায়ে শুয়ে হাফাচ্ছিলো । তার গুদ বেয়ে বয়ে যাচ্ছিলো  বীর্জ । মা উঠতেই রঘু জিজ্ঞেস করলো -‘কোথায়ে যাচ্ছো মৌসুমী সোনা ।’
মা আস্তে আস্তে বলল -‘আমি একটু বাথরুমে গিয়ে ধুয়ে আসি ।’
রঘি একটা সিগারেটে বার করে বলল -‘ঠিক আছে ।’আমি ঘরে ফিরে এলাম যাতে ধরা না পড়ি।
মা উলঙ্গ অবস্থায়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে বাথরুমের দিকে গেলো এবং বাথরুমের দরজা আটকে দিলো । বাথরুম যাওয়ার সময়ে স্পষ্ট দেখতে পেলাম মায়ের দু থাইয়ের মাঝ দিয়ে রঘুর বীর্য গড়িয়ে পড়ছিলো । মা বাথরুমে চলে গেলে রঘুর সিগারেট খেতে শুরু করলো এবং পরম তৃপ্তিতে মুখ থেকে ধোয়া বার করতে লাগলো ।আমি আবার ফিরে এলাম দেখলাম।
কিছুক্ষন পর মা বাথরুম থেকে বেড়ালো এবং উলঙ্গ অবস্থায় দাঁড়িয়ে রইলো বাথরুমের দরজার সামনে । রঘু মায়ের দিকে আর চোখে তাকিয়ে বলল -‘ওখানে দাঁড়িয়ে কি করছো। ..এখানে এসে  ।মৌসুমী
মা আস্তে আস্তে এগিয়ে এলো রঘুর কাছে এবং লোকটির পাশে বসলো । রঘুর উলঙ্গ শরীরের দিকে সোজা সোজি তাকাতে পারলো না মা , মাথা নিচু করে ফেললো । রঘুর -‘এতো লজ্জা কিসের মৌসুমী ..এখন তো আমরা জামাই বউ।

মা বিরক্ত হয়ে বলল -‘আপনি খুব নোংরা লোক ।’
রঘু বলল আবার হবে নাকি মৌসুমী।মা বলল এখন না রাতে হবে।রঘু বলল সত্য মা হম।এখন গুমাই মা লজ্জা ভুলে রঘুর বুকে ঘুমাল।বিকাল ৫ টা ঘুম ভাঈল ঠাকুমার ডাকে।মা দেখলাম মাএ গোসল করে বের হল।আর রঘু দেখলাম গোসল করে।ঠাকুমা কে বলল আমি বাইরা যাচ্ছি ফিরব ৭/৮ দিকে আপনার সাথে অনেক কথা আছে।রঘু বেরিয়ে গেল।ঠাকুমা মায়ের দিকে থাকিয়ে হাসল।আর মা লজ্জা পেয়ে নিজের ঘরে গেল।
সঙ্গে থাকুন …
[+] 5 users Like Rimon N's post
Like Reply
#11
অসাধারণ, অনন্যসাধারণ, অপরূপ, অবিশ্বাস্য রকম সুন্দর গল্প!!

চিরকাল লিখে যান। আপনি গুরু লেখক মশাই৷ সশ্রদ্ধ প্রণাম ও কৃতজ্ঞতা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#12
Heart 
ঠাকুমা দেখলাম মায়ের ঘরে দিকে গেল।মায়ের বিছানায় গিয়ে বসল,মা কে বলল খুব কস্ট হয়েছে বৌমা। মা বলল প্রথম অনেক কস্ট হয়েছে।পরে কিন্তু অনেক সুখ পেয়েছি।ঠাকুমা কয়বার হল বৌমা মা একবার। ঠাকুমা মাএ একবার করল তোমার মত সুন্দরী নারীকে। মা বলল আমাকে আরেক বার করতে চেয়ে চিল কিন্তু আমি না বলে দিয়েছি,মা রঘু রাতে আমায় বিছানায় চায় আমাকে বাচ্চা মা করতে চায় মা আমার ভিতরে ওর বীজ ঢেলেছে।এখন যদি পেট হয়ে যায় তাহলে মুখ দেখাব কি করে।ঠাকুমা কিছু হবে না চিন্তা কর না আমি রঘু কে বলে দিয়েছি রাতে আসার সময় পিল আনার জন্য পিল খেলে পেট হবে না।মা আমাকে বিয়ে করতে চায়।ঠাকুমা আগে কয়েকবছর সুখ কর তার পর বিয়ে নিয়ে চিন্তা করব।তবে বিয়ে করলে অনেক লাভ হবে।রঘুর বাবার অনেক সম্পতি আছে।মা আমার ছেলে আর বরের কি হবে।ঠাকুমা রঘু তোমার ছেলে কে মেনে নেবে।বর চাকরি নিয়া চিন্তা আছে তোমার দিকে খেয়াল আছে ওর তোমাকে ভাল ভাবে সুখ দিতে পারে না। ওর জন্য তোমার সুখ নস্ট করবে কেন বৌমা।আমি চাই তুমি সুখে থাক।মা রঘু বাড়া অনেক বড় আমি গুদে নিতে কস্ট হয়।তবে সুখ অনেক মা,ঠাকুমা সুখ পেতে হলে কস্ট করতে হবে।তবে কিছু দিন গেলে আর ওর বাড়া ছাড়া থাকতে পারবে না।ওর বাবা বাড়া চেয়ে রঘুর বাড়া অনেক বড় তুমি অনেক সুখে থাকবে বৌমা।মা ও ঠাকুমা গল্প করতে করতে সন্ধ্যা হয়ে গেল। ঠাকুমা মা কে বলল বৌমা রাতে কি রঘুর সাথে শুবে।মা দেখি রাতে আসুক।ঠাকুমা রঘু আসার সময় হয়ে যার। বৌমা তুমি তোমার কাল শাড়ি ব্লাউজ পরবে আজকে তুমি যাতে রঘু তোমায় দেখে পাগল হয়ে যাবে।মা রঘু বিকালে বলছে আমাকে সারারাত চুদবে।এসে তোমার সাথে কথা বলবে আজকে রাতে সে আমার পেটে বাচ্চা দিতে চায়।আমি বলছি শাশুরি মা যা বলবেন তা হবে।মা আমি পিল না আনলে ওর কাছে যাব না।রঘু আজকে রাতে চুদে পেট বাধিয়ে দিবে।ঠাকুমা রাতে কথা বলে বুঝব।এখন সুন্দর করে সেজে রঘুর জন্য অপেক্ষা কর রাতের অনেক সুখ পাবে।ঠাকুমা মা এর ঘর থেকে বের হয়ে গেল।মা রঘু আসার আগে আলমারি থেকে কাল শাড়ি, ব্লাউজ,ব্রা,পেন্টি বের করে দরজা লাগিয়ে পরে নিল,কিছু সময় পরে মা বেরিয়ে এল কালো শাড়িতে মা কে অনেক সুন্দর লাগছে।ঠাকুমা বলল বৌমা তোমাকে রঘু আস্তা খেয়ে ফেলবে।মা রান্না কি করব ঠাকুমা বলল রঘু বাইরা থেকে খাবার কিনে আনবে,তুমি এখন রান্না করা লাগবে না, এই ভাবে সেজে থাক রঘুর জন্য,মা রঘু কখন আসবে,ঠাকুমা আমার বৌমা বুঝি তর সইছে না,আসবে সারারাত তোমাকে আচ্চা গাদন দিবে পারবে কি নিতে,মা অনেকটা লজ্জা ফেল আর মা কোন ঘরে শুব ঠাকুমা রঘুর ঘরে এখন থেকে শুবে। আমার ছেলে এলে ছেলের ঘরে ঘুমাবে।কিছু সময় পরে কলিং বেল বাজল ঠাকুমা বলল রঘু এসেছে যায় বৌমা দরজা খোলে দাও।মা আমি পারব না রঘু এখন আমায় পেলে চিরে খাবে।ঠাকুমা বলল যে পুরুষ চিড়ে খাবে সে ত আসল পুরুষ মানুষ।মা দরজা খুলতে গেল আমি বাইরে এলাম আড়াল থেকে, ঠাকুমা দরজা দিকে জেতে মানা করল।মা দরজা খোলা মাএ রঘু মায়ের রুপ দেখে পাগল হয়ে গেল।রঘু হাতে ২/৩ ব্যাগ সেগুলো দরজা সামনে রেখে মা কে জড়িয়ে ধরে মায়ের ঠোটে কিস করতে লাগল, মা রঘু কে না বলল এখন না শাশুরি মা আছে ছেলে আছে।রঘু বলল মৌসুমি তোমাকে খুব সেক্সি লাগের এই দেখ আমার বাড়া দাড়িয়ে গেছে মায়ের হাত নিয়ে বাড়া দরিয়ে দিল।রঘু মায়ের ডান পাশের মাই টিপতে লাগল মা আহ আহ আহ করতে লাগল।ঠাকুমা দেখলাম হাসছে আমাকে বলল তুই যা তোর ঘরে আমি ঠাকুমা মা এখন আসছে না কেন ঠাকুমা তোর মা রঘুর সাথে কাজে ব্যাস্ত আছে। আমি সিড়ি কোনা চলে আসলাম আর দেখতে পেলাল মা কাকু বাড়া হাত দিয়ে উপর নিচ করছে।ঠাকুমা জোরে ডাক দিয়ে বললেন রঘু এখন না রাতে চলে এস এখন থেকে, রঘু মা বলল রাতের জন্য রেডি থাক মৌসুমি আমি আজ সারারাত তোমায় খাব।এই বলে রঘু ও মা ঘরে চলে এল।রঘু মায়ের জন্য অনেক গুলো শাড়ি, ব্লাউজ,নাইটি, ১ টি প্যাকেট অনেক গুলো ব্রা দিল।ঠাকুমা জন্য একটা শাড়ি আমার জন্য গেঞ্জি প্যান্ট। একটি ব্যাগে রাতে খাবার মা রঘু দেওয়া উপহার নিজের ঘরে নিয়ে রাখল।তার কিনা আনার খাবার সবার প্লেটে দিল আমরা খাবার খেতে খেতে রঘু ঠাকুমা কে বলল মা আমি মৌসুমি কে বিয়ে করতে চাই আমার বাচ্চা বানাতে চাই।ঠাকুমা বলল এখন না রঘু আর ১/২ বছর পরে সব হবে আগে আনন্দ কর।রঘু না মা আমি মৌসুমি বউ রুপে পেতে চাই।মা দেখলাম অনেক লজ্জা পেল।রঘু মায়ের বাম পাশে বসে ছিল। রঘু মাকে বলল তুমি কি চায় মৌসুমি আমার বউ হতে। মা আমি জানি না সব শাশুরি মা জানেন। ঠাকুমা রঘু তুই কি পিল এনেছিস।রঘু বলল না আমি মৌসুমি পেটে বাচ্চা চাই তাই নিয়ে আসি নি।ঠাকুমা এখন বৌমা কে পেট করলে চুদবে কাকে রঘু বলল আমি ভুলে গেছি।কাল নিয়ে আসব।ঠাকুমা আজকে রাতে তোমার সাথে বৌমা ঘুমাবেনা।রঘু আমি রাতে মৌসুমি কে ছাড়া ঘুমাতে পারব না।রঘু মায়ের দিকে থাকিয়ে বলল বৌদি তুমি কি ঘুমাতে পারবে।মা লজ্জা পেয়ে কিছেন রুমে গেল।
[+] 2 users Like Rimon N's post
Like Reply
#13
ঘটনাগুলো খুব তাড়াতাড়ি ঘটে যাচ্ছে।কাহিনীটা একটু গড়ে তুললে ভাল হত।
আর যতি চিহ্ন এবং সিনট্যাক্সের খুব দুরবস্থা, কে কাকে কি বলছে তাও ক্লিয়ার না।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)