Thread Rating:
  • 13 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica সহকর্মী শয্যাসঙ্গিনী : সুমিত রায়
#1
সহকর্মী শয্যাসঙ্গিনীঃ   লেখকঃ সুমিত রায়



ভাবনা, আমার সহকর্মী, বয়স ৪২ বছর, আমরা একই সংস্থায় কাজ করি, আগে দুজনে একই বিভাগে ছিলাম, এখন অন্য বিভাগে আছি। আমার সাথে ওর পরিচয় প্রায় ১০ বছর। ১২ বছর আগে ওর স্বামীর মৃত্যূর পর ক্ষতিপুরণ হিসাবে এই চাকরিটা পায়, এবং আমার বিভাগেই ওর নিয়োগ হয়।
ভাবনার দুই ছেলে, বড় ছেলে বয়স ২২ বছর, সবে বিয়ে হয়েছে, ছোট ছেলের বয়স ১৮ বছর, পড়াশুনা করছে। এই বয়সেও ভাবনা অসাধারন সুন্দরী, দেখে মনে হবে ৩০ বছর বয়স, ভরা যৌবন লতার মত নমনীয় শরীর। উন্নত স্তন আর ভরাট পাছা (৩৬, ৩০, ৩৮) দুলিয়ে যখন ভাবনা সামনে দিয়ে হেঁটে যায়, তখন যে কোনো বয়সের ছেলেরই প্যান্টের ভিতরে নাড়াচাড়া আরম্ভ হয়ে যায়।
মাদের বিভাগের সমস্ত কর্মী ওর সঙ্গ পাবার স্বপ্ন দেখে। যেহেতু ভাবনা আমাদের বাড়ি থেকে কিছু দুরে থাকে তাই আমার সাথে ওর বেশী ভাব। স্বামীর মৃত্যুর পর বাবার বাড়িতেই থাকে। বাবার মৃত্যুর পর বাড়িতে বৃদ্ধা মা শয্যাশায়ী হয়ে গেছেন।
ভাবনা বেশির ভাগ শালোয়ার কুর্তা বা লেগিংস পরে। তখন ওর মাইয়ের খাঁজটা পরিস্কার দেখা যায়। সাজতে খুব ভালবাসে। আই শ্যাডো, আই লাইনার, লিপস্টিক লাগিয়ে খোলা চুলে যখন আমার সামনে আসে, ওকে জড়িয়ে ধরে চুমু খাবার ইচ্ছে তে আমার ধন শক্ত হয়ে যায়।
ওর সামনে ওর যুবতী পুত্রবধুও যেন ফিকে পড়ে যায়। আমি প্রায় কাজ থেকে ফেরার সময় ওকে আমার বাইকে নিয়ে আসি। ভাবনা আমায় পিছন থেকে জড়িয়ে ধরে আর সারা রাস্তা ওর বড় বড় মাই গুলো আমার পীঠে ঠেকে। মাঝে মাঝে আমি জোরে ব্রেক মারি তাতে ওর মাই গুলো আমার পীঠের সাথে চিপকে যায়। ভাবনা তখন বলে, “এই, আবার দুষ্টুমি হচ্ছে। এবার কিন্তু মার খাবে।আমার খুব মজা লাগে।
একদিন সন্ধ্যে বেলায় ভাবনার বাড়ি একটা ফর্ম দেবার জন্য গেলাম। বেল বাজাতে ভাবনাই দরজা খুলল। পরনে শুধু একটা নাইটি, ভিতরে ব্রা নেই, এমনকি পাছার উপর প্যান্টির তেকোনা ভাঁজটাও দেখতে পেলাম না। মাই গুলো যেন নাইটি ছিঁড়ে বেরিয়ে আসছে আর পাছা গুলো যেন তালে তালে দুলছে।
ভাবনা আমায় ভিতরে নিয়ে এসে ওর বসার ঘরে বসতে বলল। আমি লম্বা সোফাটায় গিয়ে বসলাম। ভাবনা আমার পাশে এসে বসল। ওর চোখের চাউনিটা খুবই সেক্সি মনে হল। আমি জানতে চাইলাম বাড়িতে ওর ছেলে বৌ কেউ আছে কি না।
বলল, “ছেলে বৌ বাইরে বেড়াতে গেছে, ছোট ছেলে পড়তে গেছে আর মা দুতলায় শুয়ে আছে। আমি একতলায় সম্পূর্ণ একা আছি। এই জান , আমার আজ খুব ইচ্ছা করছিল তুমি আসো কারন আজ বাড়িতে কেউ নেই। তোমার সাথে একটু মন খুলে কথা বলতে পারব।
আমি মনে মনে ভাবলাম মন খুলে না কাপড় খুলে। আমি বললাম, “ভাবনা, যখন বাড়ি ফাঁকা তখন এসো আমরা আরো কাছে আসি।এই বলে আমি ওর আরো কাছে গিয়ে ওর কাঁধের পিছন দিয়ে হাতটা রেখে ওকে কাছে টেনে নিলাম আর ওর মুখের কাছে আমার মুখ নিয়ে গেলাম।

ভাবনার হঠাৎ খুব শিহরন হল আর চোখ মুখ লাল হয়ে গেল। আমি জিজ্ঞেস করলাম, “কি গো কি হল? শরীর খারাপ নাকি?”
ভাবনা বলল, “আরে না গো, আসলে অনেক দিন বাদে পুরুষের ছোঁয়া পেলাম তাই খুব উত্তেজিত লাগছে।
আমি বললাম, “আমি তো এখনও তোমার গুপ্তাঙ্গ স্পর্শ করিনি, তাহলে তখন কি হবে?”
ভাবনা হেসে বলল, “কিছুই হবেনা গো, কোনও চিন্তা নেই। তুমি চালিয়ে যাও।

আমার দিকে ফিরে বসল। আমি ওর বাঁ পা টা আমর কোলে রাখলাম। ভাবনার দাবনা যেন নরম কোল বালিশ। আমি একটু নিচের দিকে তাকালাম। ওর নাইটির উপর দিয়ে ওর মাইয়ের খাঁজটা পুরোটাই দেখা যাচ্ছিল।
কি অসাধারণ মাই, বয়সের কোনও লক্ষন নেই। একবারে ২০ বছরের কুমারী মেয়ের মত মাইয়ের গঠন। আমি নাইটিটা একটু টানলাম, অসাধারন ফর্সা গোল মাই, তার উপর কালো আঙ্গুরের মত বোঁটা পুরো ফুলে উঠেছে। আমি ভাবনার ঠোঁঠে চুমু খেতে লাগলাম আর এক হাত দিয়ে ওর নাইটির মধ্যে হাত ঢুকিয়ে মাই টিপতে লাগলাম।
আমার বাড়াটা প্যান্টের ভিতর শক্ত হয়ে গেছিল। ভাবনা নিজেই আমার চেন টা নামিয়ে বাড়া টা বের করে নিল আর চামড়াটা সরিয়ে দিয়ে ফুটোর উপর হাত বোলাতে লাগল। আমি বললাম, “ভাবনা, আমি প্রস্রাব করবো।
আমাকে ওর বাথরুমে নিয়ে গেল আর মুততে বলল। আমি ওর সামনে মুততে একটু ইতস্তত করছিলাম, কিন্তু ভাবনা বলল, “আর লজ্জা করতে হবেনা। এই তো আমার মাই টিপছিলে। তখন লজ্জা কোথায় ছিল? নাও শীঘ্রই মোতো। আমিও মুতবো।

[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমরা একসাথেই মুতলাম। দুজনের মুত মিশে গেল। এরপর আবার আমরা বসার ঘরে এলাম। ভাবনা আমার প্যান্ট জামা সব খুলে দিল। আমিও ওর নাইটি খুলে দিলাম। উফ! অন্য ভাবনা, যেন এক অতীব সুন্দরী অপ্সরা স্বর্গ থেকে নেমে আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে। বড় বড় মাই, ভারী পাছা আর হাল্কা বাদামী বালে ঢাকা বেশ চওড়া গোলাপী গুদ।

আমি হাঁটু গেড়ে বসে ওর নরম পাছা ধরে নিজের দিকে টেনে ওর গুদে মুখ দিলাম। ভাবনার মুতের মিষ্টি গন্ধে আমার নেশার মত হয়ে গেল। ভাবনা ঘুরে দাঁড়াল। আমি ওর নরম পাছার মাঝে মুখ দিয়ে ওর পোঁদের মিষ্টি গন্ধ শুঁকলাম আর পোঁদের গর্ত চাটলাম।
ভাবনা আমায় উঠে দাঁড়াতে বলল। এবার হাঁটু গেড়ে বসে আমার বাড়ার চামড়াটা সরিয়ে দিয়ে মুখে নিয়ে চুষতে লাগল। ওঃ কি আরাম! আমার শরীর ভীষণ উত্তেজিত হয়ে গেল। আমি ভাবনা কে ডিভানে শোবার অনুরোধ করলাম। ডিভানের ধার ঘেঁসে চিৎ হয়ে শুয়ে পড়ল। আমি মেঝেতে দাঁড়িয়ে ভাবনার দুটো মসৃন পা আমার কাঁধে তুলে নিলাম। ওর দাবনা গুলো কি নরম।
আমি আমার বাড়ার মাথাটা ভাবনার গুদের ঠিক মুখে ঠেকিয়ে জোরে একটা ঠাপ দিলাম। আমার পুরো বাড়াটা একবারেই ওর নরম গুদে ঢুকে গেল। ভাবনা বলে উঠল আআআআআ ….. উউউউউউ…… কি মজা …… আআআরো জোরে ……. মায় চুদে দাওওওওও……. আমার ভাবনার সাথে বহু আকাঁক্ষিত যৌন মিলন হল।
আমি সামনের দিকে একটু হেঁট হয়ে আমার দু হাতে ওর দুটো মাই ধরে সজোরে টিপতে লাগলাম। ওর মাই গুলো যেন ফুলে আরো বড় হয়ে গেছিল। ভাবনা উত্তেজিত হয়ে আমার গালে মুখে ওর দুটো পায়ের চেটো ঘষতে লাগল। কিছুক্ষণ এই ভাবে ঠাপানোর পর ওকে হাতে ভর দিয়ে উল্টো হয়ে পোঁদ উচু করতে অনুরোধ করলাম।
আমি ওর পিছন থেকে আমার বাড়াটা এক ঠাপে ওর গুদে ঢুকিয়ে দিলাম। ভাবনার নরম ফর্সা পাছা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খেতে লাগল। আমি ওর শরীরের দু পাশ দিয়ে ওর মাই দুটো ধরে টিপতে লাগলাম আর ওর বোঁটায় আঁঙ্গুল রগড়াতে লাগলাম।
বেশ কিছুক্ষণ ঠাপানোর পর ভাবনা বলল, “আর পারছিনা, এবার ঢেলে দাও।আর জোরে দুলতে দুলতে ওর যৌন রস আমার বাড়ার উপর ঢেলে দিল। আমিও ঠিক সেই মুহুর্তে ভাবনার গুদ আমার বীর্য দিয়ে ভরে দিলাম। আমরা দুজনে এক সাথে চরম আনন্দ ভোগ করলাম।
ভাবনাকে একপাতা গর্ভ নিরোধক বড়ি এনে দিলাম। ভাবনা জিজ্ঞেস করল, “কি গো কেমন লাগল? আমায় আবার চুদবে তো? অনেক দিন বাদে আমার কামাগ্নী শান্ত হল। আমি কিন্তু তোমাকে আবার চাই।
আমি বললাম, “ডার্লিং, যে দিন তোমাকে প্রথম দেখেছিলাম, সে দিন থেকেই তোমায় চোদার আশায় ছিলাম। আজ এমন সুযোগ পাবো ভাবতে পারিনি। তুমি যখনই সুযোগ পাবে আমায় ডেকো, আমরা দুজনে শরীরের কাম ক্ষুধা মেটাবো।
এরপর আমি প্রায় দিনই ভাবনার বাড়ি গিয়ে ওকে চুদে দি। কাজ থেকে বাড়ি ফেরার সময় আমার বাইকে উঠে আমায় জোরে জড়িয়ে ধরে আর নিজের মাই গুলো আমার পিঠে চেপে দেয়। আমার আর ব্রেক কষার দরকার হয় না কারন সব সময়ে আমার পিঠে ওর বড় বড় মাইগুলো লেগে থাকে।

আস্তে আস্তে আমাদের প্রেমের কথা ভাবনার পুত্রবধু জানতে পারল। সে খুব খুশী হল। একদিন আমার সাথে রাস্তায় দেখা হতে বলল, “কাকু, আপনি আমার শাশুড়ি মায়ের সাথে সম্পর্ক করে খুব ভাল করেছেন। দীর্ঘদিন পুরুষের স্পর্শ না পেয়ে উনি খুব বিমর্ষ হয়ে গেছিলেন। বিশেষ করে যখন সকাল বেলায় উনি আমার কামতৃপ্ত মুখ দেখতেন তখন আরো ভেঙ্গে পড়তেন।
আপনার কাছে ওঁর কামক্ষুধা তৃপ্ত হতে উনি এখন খুব আনন্দে থাকেন। আপনি কোনও দ্বিধা না করে সময় পেলেই আমাদের বাড়ি চলে আসবেন। আমি সব ব্যাবস্থা করে দেব।
আমাদের এই শারীরিক মিলন অনেক দিন চলল

**********
[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
সুমিত রায়ের গল্প খুব ভাল
[+] 1 user Likes issan69's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)