Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery অদ্ভুত তৃপ্তি
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমার নাম বাবুয়া দাস। বাড়িতে সবাই আমাকে "বাবু" বলে ডাকে।আমি বাবা মায়ের একমাত্র সন্তান । আমি কলেজে সেকেন্ড ইয়ারে পরীক্ষা দিয়ে এখন কয়েক মাসের ছুটিতে আছি। আমার বয়স এখন ১৯ বছর। 
স্কুলে পড়ার সময় বয়স কম হলেও বন্ধুদের পাল্লায় পরে আমি খুব পেকে গেছি। বন্ধুদের থেকে নানা রকমের চটি বই পড়ে আর ফোনে পানু দেখে দেখে এখন রোজ একবার করে হলেও হ্যান্ডেল মেরে মাল ফেলতেই হবে। তবে চোদার সযোগ এখনো আমি পাইনি।

আমার আবার কমবয়সী মেয়েদের থেকে বিবাহিত মহিলাদের প্রতি একটু বেশি টান আছে। বিবাহিত মহিলাদের বড় বড় মাই আর ভারী লদলদে পাছা দেখে আমার খুব ভালো লাগে ।।

যাইহোক ছুটিতে বাড়িতে বসে বসে ভালো লাগছে না তাই মা ও বাবা বলল যা গ্রামে ছোটো মাসির বাড়িতে কয়েক সপ্তাহ ঘুরে আয় দেখবি মন ভালো হয়ে যাবে । আমি না করলাম না সঙ্গে সঙ্গে মাসির বাড়িতে যেতে রাজি হয়ে গেলাম ।

এবার ছোটো মাসির সম্পর্কে একটু বলি। মাসির নাম বিপাশা বয়স ৩৭ বছরের মতো । মাসির এক ছেলে আর এক মেয়ে । মাসিকে দেখে মনেই হবে না যে মাসি দু বাচ্ছার মা। মাসির ছেলের নাম "বল্টু" বয়স ৬ বছর আর মেয়ের নাম "নিতা" বয়স ৮ বছর। মাসির যৌবন দেখলে যে কোনো ছেলে মুগ্ধ হয়ে যাবে। যেমন বড় বড় ডাবের মতো মাই তেমনি ভারী পাছা । মাসিকে আমি অনেক বছর আগে এক আত্মীয়ের বিয়েতে দেখেছি। 

আমার মেসোর নাম বিকাশ একটা নামী কোম্পানীতে চাকরী করে । মেসোকে কোম্পানির কাজে বেশিরভাগ সময়ই দেশের বাইরে থাকতে হয়। মাসি গ্রামের বাড়িতে তার এক ছেলে আর মেয়েকে নিয়ে থাকে। মাসিদের কয়েকটা জমি আছে তাতে চাষবাস হয়। মেসো আর মাসি চাষের জমিতে সারা বছর নানান সবজি চাষ করে একথা মা বাবার মুখে শুনেছি। মেসো বাড়ি না থাকলে মাসি নিজেই জমি দেখাশোনা করে । মাসিদের কয়েকটা গরু ছিল কিন্তু তাদের দেখাশোনার খুব অসুবিধার জন্য বিক্রি করে দিয়েছে।

যাইহোক মাসির বাড়িতে যাবার জন্য আমার মা মাসিকে ফোন করে কথাটা জানাতে মাসি খুব খুশি হয়ে আমাকে যেতে বলল । আসলে মাসি আমাকে নিজের ছেলের মতো ভালোবাসে । আমি পরের দিন সকালে জামা প্যান্ট আরো সব জিনিসপত্র ব্যাগে গুছিয়ে মাসির বাড়ির দিকে রওয়ানা দিলাম । মাসির বাড়ি বাসে গেলে মাত্র চার ঘন্টার রাস্তা । আমি বাসে উঠে মাসির বাড়িতে দুপুরবেলা পোঁছে গেলাম ।

গ্রামের পরিবেশটা বেশ নির্জন । চারিদিকে শুধু সবুজ আর সবুজ । বড় বড় চাষের জমি আর গাছপালাতে ঘেরা সবুজ গ্রাম । আমি মাসির বাড়ির সামনে যেতেই দেখলাম মাসি বাইরে দাঁড়িয়ে আমার জন্য অপেক্ষা করছে। আমি সামনে যেতেই মাসি আমাকে দেখেই--- আমার বাবু সোনা এসে গেছে বলে দৌড়ে এসে আমাকে বুকে জড়িয়ে ধরলো। আমিও মাসিকে জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম।

মাসিকে নরম মাইগুলো আমার বুকে চেপ্টে বসে বুকটা আরাম দিতে লাগল আর আমার বাড়াটা প্যান্টের ভিতরে ঠাটিয়ে টনটন করে উঠল । মিনিট দুয়েক পর মাসি আমাকে বুক থেকে সরিয়ে আমার কপালে চুমু খেয়ে আদর করে বলল ------ কিরে বাবু কেমন আছিস ???????

আমি ------ এই তো মাসি ভালো আছি তুমি কেমন আছো ??????

মাসি ----- আমিও ভালোই আছি । তা তোর এখানে আসতে কোনো অসুবিধা হয়নি তো ????

আমি ------ না না একটুও অসুবিধা হয়নি । আচ্ছা বল্টু আর নিতা কই ?????

মাসি ------ ওরা দুজনে স্কুলে গেছে আচ্ছা তুই ঘরে চল বাপ।

এরপর আমি আর মাসি ঘরের ভিতরে চলে এলাম। 
মাসি বলল --- তুই ব্যাগটা রেখে হাত মুখ ধুয়ে আয় আমি সরবত করে দিই বলে মাসি ঘর থেকে বেরিয়ে গেল । 
বাইরে যাবার সময় আমি মাসির পাছাটা দেখলাম । উফফফ কি বলবো বন্ধুরা এতো ভারী পাছা আমি খুব কমই দেখেছি। হাঁটার সময় এদিক ওদিক দুলছে। দেখে মনে হলো পাছাটা আগের থেকে আরো ভারী হয়েছে। আমার বাড়াটা তো টনটন করছে।

আমি তাড়াতাড়ি ব্যাগ থেকে একটা গেঞ্জি আর বারমুডা প্যান্ট বের করে পরে নিলাম তারপর বাইরে কলতলাতে গিয়ে হাত মুখ ধুয়ে ঘরে এলাম। একটু পরেই মাসি এসে আমাকে লেবুর সরবত দিয়ে আমার পাশে বিছানাতে বসলো।
আমি সরবতটা খেয়ে নিলাম । 

মাসিকে দেখলাম এখন একটা পাতলা সুতির শাড়ি আর হাতকাটা ব্লাউজ পরে আছে । মাসিকে দেখতে আগের থেকে বেশ সুন্দর হয়ে গেছে।

মাসি ------ সেই কতদিন আগে তোকে দেখেছি তুই তো অনেক বড় হয়ে গেছিসরে বাপ।

আমি ------ হুমমমম তুমিও তো আগের থেকে বেশি সুন্দরী হয়ে গেছো ।

মাসি লজ্জা পেয়ে ------ ধ্যাত কি যে বলিস আমি আবার নাকি সুন্দরী ।

আমি ------ হ্যা মাসি সত্যি বলছি তোমাকে দেখতে এখন আরো সুন্দর লাগছে ।

মাসি হেসে ------- হুমমম তাই নাকি তা তোর পড়াশোনা কেমন চলছে ?????

আমি ----- এই তো সবে কলেজের পরীক্ষা শেষ হলো ।

মাসি -------তোর বাবা মা কেমন আছে ?????

আমি ----- ভালোই আছে আচ্ছা মেসো কোথায় গো ?????

মাসি মুখ বেঁকিয়ে বলল ------তোর মেসোর কথা আর বলিস না সেই একমাস আগে বাড়ি এসেছিলো আবার কবে আসবে কোনো ঠিক নেই।

আমি ----- ও আচ্ছা ।

মাসি ------ আচ্ছা বাবু তুই বসে বিশ্রাম নে খুব গরম লাগছে আমি দৌড়ে গা টা ধুয়ে আসি তারপর রান্না বসাবো।

আমি ----- ঠিক আছে মাসি যাও ।

এরপর মাসি বাইরে চলে গেল । আমি ঘরের ভিতরে একা বিছানাতে বসে মাকে ফোন করে মাসির বাড়িতে চলে এসেছি বলে আরও  কিছুক্ষন কথা বলার পর ফোন কেটে দিলাম। 

এবার মাসির বাড়িটা সম্পর্কে একটু বলি । মাসির বাড়ি চারিদিক থেকে পাঁচিল দিয়ে ঘেরা ।মাসির দুটো পাশাপাশি বড় বড় পাকা ঘর সঙ্গে  দালান আছে। ঘরের সঙ্গেই এক পাশে রান্নাঘর আর উঠোনের এক পাশে একটু দূরে টয়লেট রুম আর এক পাশে কলতলা আছে ।

যাইহোক আমি কিছুক্ষন বিছানাতে বসে থেকে তারপর উঠে ঘরের এদিক ওদিক ঘুরে দেখতে লাগলাম । তারপর হঠাত বারান্দার কাছে এসে কলতলাতে চোখ পরতেই চমকে উঠলাম। দেখলাম মাসি একটা লাল সায়া বুকে বেঁধে গায়ে হাতে সাবান মাখছে। ভিজে সায়াটা মাসির গায়ে লেপ্টে গিয়ে মাসির মাইয়ের বোঁটাগুলো স্পষ্ট দেখা যাচ্ছে । দেখেই তো আমার বাড়াটা আবার ঠাটিয়ে নাচানাচি শুরু করল ।

আমি একটু সাইডে লুকিয়ে মাসির গা ধোয়া দেখতে লাগলাম । এরপর মাসি উঠে দাঁড়িয়ে মগে করে গায়ে জল ঢালতে শুরু করলো । গায়ে সায়া লেপ্টে মাসির ভরা শরীরটা ভালোই দেখা যাচ্ছে । আমি মাসির গা ধোয়া দেখতে দেখতে প্যান্টের উপর দিয়েই আমার খাড়া বাড়াটা মুঠো করে চেপে ধরে টিপতে লাগলাম । গায়ে জল ঢালতে ঢালতে মাসি কয়েকমগ জল গুদে দিয়ে গুদটা রগরে ধুয়ে নিলো । তারপর গায়ে আরো কয়েকমগ জল ঢেলে গা ধোয়া শেষ করে ঘরের দিকে আসতেই আমি ওখান থেকে দৌড়ে ঘরের ভিতরে এসে বিছানাতে বসে ফোনটা ঘাঁটতে লাগলাম ।

মাসি আমার ঘরে না এসে পাশের ঘরে ঢুকে গেলো । এরপর আমি পা টিপে টিপে মাসির ঘরে যেতেই দেখলাম দরজাটা ভেজানো আছে । আমি একটু ঠেলতেই দরজাটা খুলে গেলো । তারপর ভিতরে তাকিয়ে দেখলাম মাসি পুরো ল্যাংটো হয়ে আমার দিকে পিছন ফিরে গামছা দিয়ে গা মুচছে।

উফফফফফফ কি বলবো বন্ধুরা এরকম ভারী গতরের মহিলা আমি আগে দেখিনি । কি বড় পাছা আর থলথলে পেট । পেটে চর্বি জমে ভাঁজ হয়ে শরীরটা বেশ আকর্ষনীয় লাগছে ।
এরপর মাসি একটু ঘুরতেই আমি খোলা মাইদুটো দেখতে পেলাম । বাপরে বাপ কি বড় বড় ডাবের মত মাই আর বেশ ফর্সা । মাই দেখে মনেই হবে না এটা কোনো বিবাহিত মহিলার মাই । মাসির এই বয়েসেও মাইগুলোর টাইট ভাব দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম । একদম গোল গোল মাই ৩৬ সাইজ তো হবেই । মাইয়ের বোঁটাগুলো কিশমিশের মতো হবে । তারপর নীচে গুদের দিকে তাকিয়ে দেখি গুদের উপর ঘন বালে ঢাকা তাই গুদটা ভাল ভাবে দেখতে পেলাম না। আমি ঘরের ভিতরের দৃশ্য দেখছি আর বাড়াটা প্যান্টের উপর দিয়েই টিপছি ।

মাসি প্রথমে সায়া পরে নিয়ে তারপর একটা ব্লাউজ আর শেষে একটা শাড়ি পরে নিতেই আমি ওখান থেকে দৌড়ে ঘরে এসে বসে ফোন ঘাঁটতে লাগলাম । 

একটু পরেই মাসি ঘরে এসে আমাকে দেখে হেসে বলল ----- এই বাবু যা চান করে নে কলতলাতে জল তোলা আছে আমি ততক্ষণে রান্নাটা করে নিই ।

আমি ------ ঠিক আছে মাসি ।

এরপর মাসি রান্নাঘরে চলে যেতেই আমি একটা গামছা নিয়ে সোজা কলতলাতে চলে এলাম । তারপর চান করে নিয়ে ঘরে আসতেই মাসি এসে আমাকে একটা মেসোর লুঙ্গি দিয়ে বলল ---- এটা পরে নে ।
আমি কিছু না বলে লুঙ্গিটা পরে নিলাম । 

মাসি ----- তুই বসে একটু টিভি দেখ রান্না শেষ হয়ে এসেছে তারপর দুজনে খেয়ে নেবো বলে মাসি চলে গেলো ।
এরপর আমি টিভি দেখতে লাগলাম । কিছুক্ষণ পর মাসি খেতে ডাকতেই আমি উঠে দালানে এলাম।

মাসি আমার জন্য ভালো ভালো খাবার রান্না করেছে। এরপর দুজনে একসাথে খেয়ে নিলাম।
তারপর আমাকে ঘরে যেতে বলে মাসি থালা বাসন নিয়ে চলে গেলো।

আমি ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর মাসি এসে আমার পাশে বসলো। আমি মাসিকে আমার পাশে শুতে বলতেই মাসি কাত হয়ে শুয়ে পরলো ।

আমি ----- মাসি সব কাজ শেষ ???

মাসি ------ হুমমম শেষ। 

আমি -----মাসি তোমার হাতের রান্নাটা খেয়ে খুব ভালো লাগলো ।

মাসি হেসে ----- ওমা তাই নাকি ।

আমি ------ হ্যা মাসি সত্যিই খুব ভালো রান্না হয়েছে।

মাসি ----- হুমমম তোর মাও খুব ভালো রান্না করে ।

আমি ------ হুমমম করে তবে তোমার মতো এতো ভালো না ।

মাসি ------ সত্যি বলছিস ?????

আমি ------ হুমমম সত্যি বলছি ।

মাসি ------- এই বাবু একটা সত্যি কথা বলবি ???

আমি ----- হুমমম কি বলো ।

মাসি ------ তুই প্রেম করেছিস ?????

আমি ------- না মাসি করিনি ।

মাসি ------- সেকিরে কেনো তোর কি কোনো মেয়ে পছন্দ হয়নি ?????

আমি ------- হুমমম সেরকমই বলতে পারো।

মাসি ------ সেকিরে তোর মেয়ে পছন্দ হয়নি । আচ্ছা বল তোর কিরকম মেয়ে পছন্দ আমি খুঁজে দেবো ????

আমি ------ সত্যি কথা বললে তুমি রাগ করবে ।

মাসি ----- আরে দূর রাগ করার কি আছে তুই বল আমি রাগ করবো না ।

আমি ------- সত্যি বলতে তোমার মতো মেয়ে আমার পছন্দ ।

মাসি লজ্জা পেয়ে বললো ------ ধ্যাত কি যে বলিস আমার মতো মেয়েকে তোর পছন্দ। কেনো রে কি এমন আছে আমার মধ্যে ?????

আমি ------- সেটা জানি না তবে তোমার মতো মেয়ে না পেলে আমি প্রেম তো দূরের কথা বিয়েই করবো না।

মাসি ------ বলিস কিরে বাবু আমার মতো মেয়েই তোর দরকার আচ্ছা দেখি যদি খুঁজে পাই ।

আমি ------ হুমমম দেখো খুঁজে পেলে আমাকে বলবে।

মাসি ------ আচ্ছা ঠিক আছে বলবো এখন তোর ঘুম পেলে একটু ঘুমিয়ে নে আমি ওঘরে ঘুমোতে যাই।

আমি ------ ওঘরে যাবে কেনো তুমি আমার পাশেই ঘুমিয়ে পরো।

মাসি------ আচ্ছা ঠিক আছে এখানেই ঘুমোচ্ছি আর শোন বিকালে তোকে নিয়ে জমিতে যাবো দেখবি তোর খুব ভালো লাগবে ।

আমি ----- আচ্ছা মাসি যাবো ।

এরপর আমি কখন ঘুমিয়ে পরেছি মনে নেই । বিকেল বেলা মাসির ডাকে ঘুম ভাঙলো । আমি উঠে হাত মুখ ধুয়ে চা খাচ্ছি এমন সময় মাসির ছেলে মেয়ে স্কুলে থেকে এসে আমাকে দেখেই আমার কোলে উঠে পরল। আমি দুজনকে খুব আদর করলাম। তারপর ওরা দুজনে হাত মুখ ধুতে গেলো । 

একটু পর মাসি ওদের খেতে দিলো । ওদের খাওয়া হয়ে যেতে মাসি আমাকে বলল ----- চল বাবু একটু জমি থেকে ঘুরে আসি ।

আমি ----ঠিক আছে চলো ।

এরপর আমরা চারজনে জমিতে গেলাম। গিয়ে মাসির জমিতে দেখলাম অনেক সবজি চাষ হয়েছে । জমির পাশেই একটা ছোটো গুদাম ঘর আছে । মাসি ছেলে মেয়েকে মাঠে খেলতে যেতে বলে আমাকে নিয়ে গুদাম ঘরের তালা খুলে ভিতরে ঢুকলো ।

ঘরের ভিতরে দেখলাম একটা ছোটো বাল্ব জ্বলছে আর এক কোনে অনেক খড় আর চটের বস্তা গুছিয়ে রাখা আছে। 
মাসি ----- জানিস বাবু তোর মেসো এই ঘরটা সবজি রাখার জন্য করেছে । আর ছুটি পেলেই তোর মেসো রাতে এখানে শুয়ে সবজি পাহাড়া দেয় ।

আমি ------হুমমম ভালোই করেছে মাসি ।

মাসি ------ আমিও দুপুরে চাষ করতে এসে মাঝে মাঝে এখানে বসে বিশ্রাম নিই।

আমি ------- হুমমম খুব ভালো জায়গাটা একদম নিরিবিলি।

মাসি ------- আচ্ছা চল এবার বাইরে যাই ।

এরপর আমি আর মাসি বাইরে এসে গুদাম ঘরে তালা দিয়ে জমিতে ঘুরতে লাগলাম। চারিদিকে শুধু বড় বড় জমি আর গাছপালাতে ঘেরা সবুজ গ্রাম ঘুরতে বেশ ভালোই লাগছে । তারপর সন্ধ্যাবেলা আমরা বাড়ি চলে এলাম।

আমি মুখ হাত ধুয়ে নিয়ে একটু টিফিন খেলাম। তারপর মাসির ছেলে মেয়েকে বই পড়তে বসালাম। মাসি রাতের খাবার করতে গেলো ।
ওদের ঘন্টা খানেক বই পড়িয়ে আমরা তিনজনে টিভি দেখলাম।
তারপর চরজনে রাতের খাবার খেয়ে নিলাম।
আমি রাতে কোথায় শোবো সেটাই ভাবছিলাম ঠিক তখনি মাসির ছেলে বল্টু বলল -----ও মা দাদাভাই কোথায় শোবে ??????

মাসি ------ তোর দাদাভাই আমার সাথে শোবে ।

নিতা ------ না মা দাদাভাই আমাদের সঙ্গে শোবে ।
মাসি ----- না সোনা তোদের সঙ্গে ঐ ছোটো বিছানাতে দাদাভাই শুয়ে ঘুমোতে পারবে না তাই আমার বড় বিছানাতে শোবে বুঝলি ।

নিতা ------ ঠিক আছে মা।

মাসি ----- বাবু তুই আমার ঘরে যা আমি ওদের বিছানাটা করে দিয়ে আসছি ।

আমি ------ ঠিক আছে মাসি বলে মাসির ঘরে চলে এলাম।

আমি এখন শুধু একটা লুঙ্গি পরে আছি । মাসির ঘরে ঢুকে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর মাসি ঘরে এসে মুশারী টাঙিয়ে তারপর ঘরের জিরো ল্যাম্পটা জ্বেলে দিয়ে আমার পাশে শুয়ে পরল । মাসি এখন পাতলা শাড়ি আর ব্লাউজ পরে আছে।

আমি কাত হয়ে শুয়ে আছি মাসিও কাত হয়ে আমার দিকে মুখ করে শুয়ে পরলো। 
আমি মাসির দিকে তাকিয়ে আছি দেখে মাসি বলল ------কিরে ঘুমোবি না ?????

আমি ------ আমার এতো তাড়াতাড়ি ঘুম আসবে না ।

মাসি ------- ওহহহহ আচ্ছা বাবু একটা সত্যি কথা বলবি ?????

আমি ------ বলো মাসি  ।

মাসি -------তখন তুই আমাকে যে বললি আমি নাকি সুন্দরী এটি কি সত্যি? ?????

আমি ------ হুমমম মাসি একদম সত্যি বলছি তোমার মতো এতো সুন্দরী আমি কাউকে দেখিনি ।

মাসি ------ ধ্যাত কি যে বলিস আমি তো এখন বুড়ি হয়ে গেছি ।

মাসির কথা শুনে বুঝলাম যে আমার টোপ গিলেছে এখন একটু ভালো ভালো কথা বলে ছিপে খেলাতে পারলেই মাসিকে হয়তো চোদা যেতে পারে ।

আমি ------ দূর তুমি কি যে বলো না । আচ্ছা কে বললো তুমি বুড়ি হয়ে গেছো । তোমাকে দেখে কেউ বলতেই পারবে না যে তোমার দুটো ছেলে মেয়ে আছে বুঝলে।

মাসি ------ ইষষশশশ কি বলছিস বাবু আমার তো শুনেই কেমন লজ্জা লাগছে ।

আমি ------ যেটা সত্যি সেটাই বলছি মাসি সত্যি তুমি এখনো খুব সুন্দরী আছো ।

মাসি ------ কি জানি বাপু তোর মেসো তো  আমাকে কোনোদিনও একথা বলে নি।

আমি ------ দূর মেসোর কথা বাদ দাও তো । মেসোর জায়গায় আমি হলে.................................... বলে থেমে গেলাম।

মাসি ------ মেসোর জায়গায় তুই হলে কি বল থেমে গেলি কেনো ????

আমি ------ না বললে যদি তুমি রাগ করো।

মাসি ------আরে রাগ করব কেনো তুই বল ।

আমি ------- মেসোর জায়গায় আমি হলে তোমাকে খুব খুবববব আদর করতাম । খুব ভালোবাসতাম আদর করতাম আর তোমাকে দূরেই রাখতাম না।

মাসি কিছু না বলে চুপ করে রইল আর ফোঁস করে জোরে একটা দীর্ঘশ্বাস ফেলল।

আমি ------ ও মাসি চুপ করে গেলে কিছু বলো ।

মাসি ------ আচ্ছা রাত হয়ে যাচ্ছে এবার ঘুমিয়ে পর বলে মাসি আমার দিকে পিছন ফিরে শুয়ে পরল।

আমি ভাবলাম আমার কথা শুনে মাসি রাগ করলো নাকি ???? তাই মাসির পাশে সরে এসে একটু সাহস করে মাসির পাছাতে ঠাটানো বাড়াটা ঠেকিয়ে মাসির গায়ে নাড়া দিয়ে 
বললাম ----- ও মাসি রাগ করলে ?????

মাসি ------না রাগ করিনি তুই ঘুমিয়ে পর।

আমি মাসিকে ধরে টেনে আমার দিকে ফিরিয়ে চোখের দিকে তাকিয়ে দেখি মাসির চোখ ছলছল করছে ।

আমি ------ ও মাসি তুমি কাঁদছো ???? আমি কি তোমাকে কষ্ট দিলাম ?????

মাসি ----- নারে বাবু তুই কষ্ট দিবি কেনো ???

আমি ------ তাহলে তুমি কাঁদছো কেনো ????

মাসি ------- তোর মেসোর কথা মনে পরছেরে তাই ।

আমি ------- মাসি তুমি কষ্ট পেও না তাহলে আমারও কষ্ট হবে ।

একথা বলতেই মাসি আমাকে বুকে জড়িয়ে ধরলো । আমিও মাসিকে বুকে জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম।

মাসি ------ জিনিস বাবু তোর মেসো শুধু অফিসের কাজ নিয়েই পরে আছে আমাকে একটুও ভালোবাসে না। 

আমি ------ মেসো নেই তো কি হয়েছে আমি তো আছি । আমি তোমাকে খুব ভালোবাসবো বলে মাসির পিঠে পাছাতে হাত বুলিয়ে দিতে লাগলাম।

মাসি আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে 
বলল ------ জানিস বাবু তোর মেসো এখন আমাকে একদম আদর করে না ।

আমি ------ তুমি বললে আমি তোমাকে ভালোবেসে খুব আদর করতে পারি মাসি ।
 
মাসি ------ তুই আমাকে সত্যিই আদর করবি ???

আমি ------হুমমমম আমি তোমাকে খুব ভালোবাসি মাসি তুমি বললেই আমি তোমাকে আদর করবো।

মাসি ------ এই তো এখন তুই আমাকে আদর করছিস আর কতো আদর করবি ???

আমার ঠাটানো বাড়াটা এবার মাসির কাপড়ের উপর দিয়ে গুদের উপর চেপে ধরে বললাম ---- আমি তোমাকে আরো আদর করতে চাই বলে মাসির মুখে, গালে, কপালে চুমু খেতে লাগলাম । 
মাসি চোখ বন্ধ করে আরামে গোঙাতে লাগলো । এরপর আমি মাসির ব্লাউজের উপর দিয়েই মাইয়ের খাঁজে মুখ ঘষতে লাগলাম । মাসি আমার মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো । তারপর আমি সাহস করে একটা মাই হাতে ধরে টিপতে টিপতে মাসিকে চুমু খেতে লাগলাম । আহহহ কি জমাট মাই টিপতে খুব ভালো লাগছে।

একটু টেপার পরেই মাসির ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে দিলাম ।ব্লাউজ খোলার সময় মাসি একটুও বাধা দিলো না।  তারপর দুটো মাই দুহাতে টিপতে টিপতে মুখে চুমু খেতে লাগলাম । এরপর মাসিকে চিত করে শুইয়ে দিয়ে আমি মাসির বুকে উঠে মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে শুরু করলাম । মাইয়ে মুখ পরতেই মাসি থরথর করে কেঁপে উঠে আমার মাথাটা বুকের সাথে চেপে ধরলো । আমি পকপক করে মাইদুটো টিপছি আর বোঁটাগুলো বদলে বদলে চুষছি । মাইয়ে দুধ না থাকলেও মাই চুষতে খুব ভালো লাগছে ।

আমি মাই চুষতে চুষতে মাসির মুখের দিকে তাকিয়ে দেখলাম মাসি চোখ বন্ধ করে নিজের ঠোঁট কামড়ে শুয়ে আছে আর আস্তে আস্তে শিতকার দিচ্ছে । আমার বাড়াটা এখন ঠাটিয়ে মাসির তলপেটে চেপে বসেছে ।

লোহা গরম আছে দেখে সুযোগে আমি হাতুড়ি মারতে চাইলাম । এরপর একহাত নামিয়ে লুঙ্গিটা খুলে পুরে ল্যাংটো হয়ে গেলাম । তারপর মাসির মাই ছেড়ে বুকে মুখ ঘষতে ঘষতে কাপড়টা সরিয়ে পেটে নেমে নাভিতে চুমু খেতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে সুখে গোঙাতে লাগলো । তারপর আমি সায়ার গিঁটটা খুলতে যেতেই মাসি আমার হাতটা ধরে বাধা দিলো ।

আমি ------ কি হলো মাসি  ??????

মাসি ------ উপরে তুই যা খুশি কর কিন্তু নীচে কিছু করিস না বাপ ।

আমি ------ কিন্তু মাসি নীচেই তো আসল সুখ লুকিয়ে আছে বলে সায়ার দড়িটা আবার ধরলাম।

মাসি------- না বাবু আমি তোকে নীচে কিছু করতে দিতে পারবো তুই কিছু মনে করিস না বাপ তুই উপরে যা খুশি কর আমি একটুও বাধা দেবো না ।

আমি ------- কেনো মাসি নীচে কিছু করলে অসুবিধার কি আছে ???????

মাসি ------ না বাবু এটা ঠিক না আমি তোর নিজের মাসি হই একথা ভুলে যাসনা ।

আমি ------- মাসি আমি সব জানি কিন্তু আজ তুমি ওসব সম্পর্কের কথা ভুলে যাও এসো আমরা আনন্দ করি ।

মাসি ------ না বাবু আমি তোর মাসি হই আর তুই আমার ছেলের মতো।  আমি তোর সঙ্গে এসব করতে পারবো না বাপ ।

মাসি ------ মাসি বললাম তো ওসব কিছু ভুলে যাও বলে সায়ার দড়িটা টেনে খুলে দিলাম ।

মাসি বাধা দিয়ে বলল ------ বাবু আমার খুব ভয় লাগছে কেউ যদি জেনে যায় কি হবে একবার ভাব।

আমি ------ কেউ কিচ্ছু জানবে না মাসি ঘরে তো শুধু তুমি আর আমি আছি।

মাসি ------তবুও আমার খুব ভয় লাগছে তোর মেসো এসব জানতে পারলে আমাকে মেরেই ফেলবে ।

আমি ------ কেউ কিচ্ছু জানবে না তুমি টেনশন করো না বলে সায়ার ভিতর দিয়ে মাসির গুদে হাত বুলাতে লাগলাম  ।গুদে হাত দিয়ে বুঝলাম গুদ রসে ভেসে যাচ্ছে ।
মাসি উমমম করে কেঁপে উঠলো । হাত দিয়ে বুঝলাম মাসির গুদে অনেক ঘন বাল আছে । 
এরপর সায়াটা ধরে নীচে টান দিয়ে খুলতে যেতেই মাসি বলল ------ সব কাপড় খুলিস না বাপ আমার লজ্জা করছে ।

আমি ------ কাপড় না খুললে করবো কি করে ????

মাসি ------ কাপড়টা পেটের উপর তুলে যা করার করে নে ।

আমি এবার শাড়ি আর সায়াটা গুটিয়ে কোমরের কাছে তুলে দিলাম। জিরো ল্যাম্পের আলোতে সেরকম কিছু দেখা যাচ্ছে না । 

আমি ----- টিউব লাইটটা জ্বালাবো ?????

মাসি ------- এই না না লাইট জ্বালাতে হবে না যা করার এইভাবেই কর ।

আমি আবার মাই টিপতে টিপতে মাসির একটা হাত নিয়ে আমার বাড়াটা ধরিয়ে দিতেই মাসি চমকে উঠে বলল ------  ওরে বাপরে এতো বড়ো ।
আমি ------তোমার পছন্দ হয়েছে ??????

মাসি বাড়াটা টিপতে টিপতে বলল ----হুমমমম তোরটা খুব বড় আর মোটারে ।

আমি ------ বড় আর মোটা হলেই তো মেয়েদের বেশি আরাম ।

মাসি ------ তুই কিকরে জানলি ??????

আমি ------ বন্ধুদের মুখে শুনেছি ।

মাসি -----হুমমম ঠিকি শুনেছিস ।

আমি ------ মাসি এবার করবো ???????

মাসি ------- হুমমম কর ।

আমি এবার মাসির পোঁদের কাছে হাঁটু গেড়ে  বসে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটা সেট করে চাপ দিতে পিছলে পাশে সরে গেলো। আমি আবার সেট করে চাপ দিলাম কিন্তু গুদে ঢুকল না পিছলে পাশে সরে যাচ্ছে ।

মাসি আমার অবস্থা বুঝে বলল ----- কিরে বাবু কি করছিস ঢোকাবি তো ।

আমি ----- না মানে আমি তো চেষ্টা করছি কিন্তু ঢুকছে না তো ।

মাসি হেসে আমার বাড়াটা হাতে ধরে বলল ----এর আগে কাউকে করেছিস ??????

আমি ------ না মাসি আজ প্রথমবার তোমাকেই করছি ।

মাসি ------ সেজন্যই তো ঢোকাতে পারছিস না বোকা ছেলে কোথাকার, দাঁড়া আমাকেই দেখছি সব শিখিয়ে পড়িয়ে দিতে হবে ।

মাসি এবার মুখ থেকে হাতে কিছুটা থুতু নিয়ে বাড়াটাতে মাখিয়ে গুদের মুখে কিছুটা থুতু লাগিয়ে দু পা আরো ফাঁক করে মুন্ডিটা গুদের ফুটোতে সেট করে বললো নে এবার আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকা দেখবি ঢুকে যেবে ।

আমি আস্তে করে একটু চাপ দিতেই পচচচ করে মুন্ডিটা সমেত অর্ধেক বাড়াটা গুদে ঢুকে গেলো । মাসি আহহহহ করে গুঙিয়ে উঠল । তারপর কোমর তুলে আর একটা ঠাপ দিতেই ভচাততততত করে  পুরো বাড়াটাই গুদে ঢুকে চেপে বসল । মাসি আহহহহ মাগোওওও আস্তেএএএএএএ ঢোকা বলে জোরে একটা শিতকার দিয়ে উঠলো । 
এরপর আমি মাসির বুকে শুয়ে মাসির মুখে, গালে ঠোঁটে চুমু খেতে লাগলাম। আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে ।

মাসির গুদের ভিতরে মনে হচ্ছে আগুন জ্বলছে ।আমার বাড়াটা গুদের ভিতরে চেপে বসে আছে আর গুদের গরম তাপে বাড়াটা আরো ফুলে ফেঁপে উঠছে । মাসির গুদের তাপটা বাড়া দিয়ে আমার পুরো শরীরে ছড়িয়ে পড়ছে ।এ এক অদ্ভুত তৃপ্তি আমি অনুভব করছি ।

যাইহোক এরপর আমি মাসির মাইগুলো টিপতে টিপতে মুখের দিকে তাকিয়ে দেখলাম মাসির মুখটা কেমন কুঁচকে গেছে বুঝলাম বেশ ব্যাথা পেয়েছে। 

আমি ------- ও মাসি তোমার লাগছে নাকি তাহলে বলো বের করে নিচ্ছি ।

মাসি ------- আরে গাধা প্রথমেই অতো জোরে কেউ ঢোকায় । জোরে ঢোকালে তো লাগবেই তবে আমার এখন আর লাগছে না ঠিক আছে তোকে বের করতে হবে না বাপ।

আমি ------সরি মাসি আসলে প্রথমবার করছি তো তাই বুঝতে পারিনি আমার ভুল হয়ে গেছে প্লিজ কিছু মনে কোরো না ।

মাসি ----- আচ্ছা ঠিক আছে বাদ দে আমি কিছু মনে করিনি ।

আমি ------তাহলে এবার শুরু করি ??????

মাসি হেসে ------এখন এটাও তোকে বলে দিতে হবে ??? আচ্ছা নে এবার শুরু কর ।

আমি আস্তে আস্তে কোমর তুলে তুলে ঠাপানো শুরু করলাম । মাসি আমার পিঠটা খামচে ধরে নীচে থেকে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল ।
আমি এবার মাসির একটা মাই টিপতে টিপতে  মাইয়ের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
মাসি আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে সুখে শিতকার করতে শুরু করল ।

আমার পুরো বাড়াটা ভচভচ করে গুদে ঢুকছে আর বেরোচ্ছে । জীবনে প্রথমবার কোনো মহিলাকে চুদছি তাই কোনো কিছু না ভেবে জোরে জোরে মাসিকে ঠাপ মেরে চুদতে লাগলাম ।  আমার ঠাপের চোটে মাসির সারা দেহ থরথর করে কাঁপতে লাগল । ঠাপের সাথে সাথে খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে । 
আমার আখাম্বা বাড়াটা মাসির গুদের পাঁপড়িগুলো সরিয়ে দিয়ে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । গুদের ভিতরে এতো রস ভরে আছে যে ঠাপের সাথে সাথে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে চোদার আওয়াজ হচ্ছে । আমার বাড়ার মুন্ডিটা মাসির গুদের ভিতরে বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।
মাসি গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । এই সময় আমি খুব আরাম পাচ্ছি । চুদতে চুদতে ভাবছি সত্যি চোদার মতো সুখ আর মনে হয় কিছুতে নেই ।

আমি ------ ও মাসি কেমন লাগছে আরাম পাচ্ছো তো নাকি ??????

মাসি ------ হুমমম খুব আরাম পাচ্ছিরে বাপ তোর কেমন লাগছে বল ??????

আমি ------ আমিও তোমাকে চুদে খুব খুববববব আরাম পাচ্ছি মাসি ।

মাসি ------ তুই জোরে জোরে করতে থাক থামিস না বাপ । আমার দুধগুলো টেপ আর খেতে খেতে কর এইভাবে করতে আমার খুব ভালো লাগে ।

আমি মাসির কথা মতো মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে বদলে বদলে দুটো মাই চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসি আমার পিঠে পাছাতে হাত বুলিয়ে দিতে দিতে পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । 

আমি একটানা মাসিকে চুদেই যাচ্ছি থামছি না।
জীবনে প্রথমবার কোনো মহিলাকে চুদছি তাই বেশিক্ষন মাল ধরে রাখতে পারবো বলে মনে হচ্ছে না।  তার উপর মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে এমনভাবে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে যে বাড়ার মাল ধরে রাখা কঠিন হয়ে যাচ্ছে । তবুও টানা ৫/ ৭ মিনিটের মতো মাসিকে চুদতে চুদতে তলপেট ভারী হয়ে আসতেই বুঝলাম কিছুক্ষণের মধ্যেই মাল বেরিয়ে যাবে ।

হঠাত মনে পরলো আমি তো "কন্ডোম" ছাড়াই মাসিকে চুদছি সেজন্য মাল গুদের ভেতরে ফেলার সাহস হচ্ছে না । কারন মাসির পেট হলে তো রিস্ক হয়ে যেতে পারে ।তাই ভাবলাম যে মাসিকে জিজ্ঞেস করে তবেই মালটা ফেলবো ।

এরপর আমি ঠাপাতে ঠাপাতে মাসির মুখে গালে চুমু খেতে খেতে বললাম ------ মাসি এবার আমার মাল বের হবে আহহহ উমমম উফফফ  ।

মাসি -------আমারও এবার রস বেরিয়ে যাবে তুই আরো জোরে জোরে ঠাপ মার বাপ থামবি না ।

আমি ------ওহহ মাসি মাল কোথায় ফেলবো ???? ভেতরে না বাইরে তাড়াতাড়ি বলো ??????

মাসি --------ও-মা তুই মাল বাইরে ফেলবি কেনো আমার ভেতরেই ফেলে দে-না তবেই তো চোদার আসল সুখটা পাবি।

আমি ------কিন্তু বাচ্ছা এসে গেলে ?????

মাসি ------- ধ্যাত ! "আমার অপারেশন করা আছে আর বাচ্ছা হবে না" তুই নিশ্চিন্তে যত ইচ্ছা মাল আমার গুদে ফেলতে পারিস কোনো ভয় নেই বুঝলি ।

আমি মাসির এই কথা শুনে উত্তেজিত হয়ে আর গোটা দশেক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে মাল দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাসির বুকে গা এলিয়ে নেতিয়ে শুয়ে পরলাম ।

মাসির গুদের ভিতরের দেওয়ালে গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও আমার পিঠ খামছে ধরে আহহহ উফফফ মাগোওওওওও উমমমমমম কি গরম গরম মাল ফেলছিসরে বাবু বলে গুদ দিয়ে শামুকের মত বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

জীবনে প্রথমবার কোনো মহিলাকে চুদে তার গুদের গভীরে মাল ফেলে আমি চোদার চরম সুখটা উপভোগ করতে লাগলাম । মাসিও আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে গুদের ভিতরে গরম মালের পরশ নিতে লাগলো। আমার বাড়াটা মাসির গুদের ভিতরে এখনো অল্প অল্প কেঁপে কেঁপে উঠছে আর মাল বেরোচ্ছে ।

মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে রেখেছে ছাড়ছে না ।  আমার মনে হচ্ছে বিচি থেকে সব মাল মাসি গুদ দিয়ে চুষে চুষে টেনে বের করে নিচ্ছে ।
আমি বুঝতে পারছি যে আমার বাড়ার পাশ দিয়ে গুদ থেকে চুঁইয়ে মাল বেরিয়ে এসে গড়িয়ে বাইরে পরছে। জীবনে আগে খেঁচে কোনোদিনও এতো মাল ফেলেছি বলে মনে হচ্ছে না যতটা আজ ফেলেছি। 

মিনিট তিনেক এইভাবে মাসির বুকে শুয়ে  থাকার পর আমি কোমরটা নাড়িয়ে 
বললাম -------ও মাসি বাড়াটা এবার বের করে নিই ??????

মাসি----- না না এখুনি বের করিস না এইভাবে আর কিছুক্ষন শুয়ে থাক বেশ ভালো লাগছে ।

আমি মাসির মাই টিপতে টিপতে মুখে চুমু খেয়ে আরো কিছুক্ষণ ঐভাবেই গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই মাসির বুকে শুয়ে থাকলাম। একটু পরেই বাড়াটা নেতিয়ে গুদ থেকে বেরিয়ে আসতেই মাসি বলল ------এই বাবু এবার উঠে পর আমাকে ধুতে যেতে হবে ।

আমি ------ চলো আমিও যাবো বলেই উঠে মাসিকে কোলে তুলে নিলাম।

মাসি ------ এই কি করছিস পরে যাবো তো ।

আমি ------- দূর তোমাকে কি আমি ফেলে দিতে পারি বলো ।

মাসি হেসে ------ আচ্ছা এবার চল ।

এরপর বাইরে কলতলাতে গিয়ে আমি মাসিকে কোল থেকে নামাতেই মাসি একটু দূরে গিয়ে কাপড়টা তুলে পেচ্ছাপ করতে বসলো। ছরছর করে পেচ্ছাপের আওয়াজ পাচ্ছি ।
আমিও দাঁড়িয়ে পেচ্ছাপ করতে লাগলাম । আমার বাড়াতে দেখলাম সাদা সাদা কেমন চটচটে রস লেগে আছে ।

তারপর মাসি মগে করে জল নিয়ে গুদে আঙুল ঢুকিয়ে গুদটা ভালো করে নেড়েচেড়ে ধুয়ে পরিষ্কার করে নিলো । এরপর মাসি আমাকে বাড়াটা ধুয়ে নিতে বলল ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি ------ তুমি ধুইয়ে দাওনা মাসি ।

মাসি হেসে বলল------আচ্ছা এদিকে আয় ধুইয়ে দিচ্ছি ।

আমি মাসির সামনে যেতেই মাসি জল দিয়ে নেতানো রসে মাখা বাড়াটাকে রগরে ধুয়ে দিলো । এরপর আমি আবার মাসিকে কোলে তুলে নিয়ে ঘরে ঢুকে এলাম।

মাসি ------এই বাবু একটু দাঁড়া বল্টু আর নিতা ঘুমিয়ে আছে কিনা একবার দেখে নিই বলেই আমি আর মাসি দরজাটা একটু ফাঁক করে দেখলাম দুই ভাই বোন গভীর ঘুমে মুগ্ন।

তারপর দরজা দিয়ে আবার আমরা মাসির ঘরে চলে এলাম। ঘরে এসে মাসিকে নামিয়ে দিতেই মাসি খোলা ব্লাউজের বোতামগুলো লাগাতে শুরু করলো। আমি কিছু না বলে মুশারী তুলে বিছানাতে উঠে শুয়ে পরলাম ।

এরপর মাসি কাপড়টা ঠিক করে পরে নিলো তারপর বিছানাতে এসে শুতে যাবে এমন সময় বলল------ইশশশ চাদরে কি চটচট করছে রে হাতে লাগলো।

আমি বুঝলাম ওটা আমার বিচির মাল চোদার শেষে মাসির গুদ থেকে চুঁইয়ে তখন বিছানাতে পরেছে ।

মাসি উঠে টিউব লাইট জ্বালিয়ে বিছানার
সামনে এসে দেখলো যে চাদরের একটা জায়গাতে অনেকটা ভিজে দাগ।

মাসি ------- এমা রস পরে চাদরটার কি অবস্থা হয়েছে দেখ ।

আমি ------ দূর বাদ দাও তো এসো শুয়ে পরো ।

মাসি ------ কি বলছিস বাবু আরে তুই জানিস না এইভাবে থাকলে চাদরে রসের দাগ হলে মুশকিল হয়ে যাবে । ইশশশশশশ চোদার আগে পোঁদের নীচে একটা ছেঁড়া ন্যাকড়া পেতে দিলে ভালো হতো রে ।

আমি ------ তাহলে এখন কি করবে মাসি ?

মাসি ------- তুই একবার ওঠ আমি চাদরটা তুলে জলে ভিজিয়ে দিয়ে আসি কাল কেচে দেবো তাহলে আর দাগ হবে না ।

আমি উঠতেই মাসি রস মাখা চাদরটা তুলে অন্য একটা চাদর বিছিয়ে দিলো । তারপর রসে মাখা চাদরটা নিয়ে বাইরে চলে গেলো ।
আমি আবার বিছানাতে চিত হয়ে শুয়ে পরলাম । এখনো আমি পুরো ল্যাংটো আর আমার বাড়াটা একটু নেতিয়ে আছে । একটু পর মাসি এসে লাইট নিভিয়ে আমার পাশে শুয়ে পরল। তারপর আমাকে ল্যাংটো হয়ে শুয়ে থাকতে দেখে হেসে
বলল ------ এই বাবু তুই কি এভাবেই শুয়ে থাকবি লুঙ্গি পরবি না ???????

আমি ------দূর যা গরম পরেছে এইভাবে শুয়ে থাকতে বেশ ভালোই লাগছে মাসি ।

এরপর মাসি আমার বুকে মাথা রেখে শুয়ে পরল আর বুকের চুলে বিলি কেটে দিতে লাগল ।

আমি মাসির মাথাতে হাত বুলিয়ে দিয়ে বললাম ------ কেমন লাগলো মাসি বললে নাতো ?????

মাসি ------ খুব সুখ পেয়েছিরে জীবনে প্রথমবার এতো সুখ পেলাম আচ্ছা তোর কেমন লাগলো বল ।

আমি ------- আর বোলো না আমি সুখে যেনো স্বর্গে ভেসে যাচ্ছিলাম। কিন্তু মাসি আমি বেশিক্ষন মাল ধরে রাখতে পারলাম না তাড়াতাড়ি বেরিয়ে গেলো তাই না।

মাসি হেসে ------- আরে ওটা কোনো ব্যাপার না প্রথম প্রথম সবারই ওরকম তাড়াতাড়ি মাল বেরিয়ে যায় তারপর আস্তে আস্তে সব ঠিক হয়ে যায় বুঝলি ।

আমি -------ওহহহ আচ্ছা আমি তো এটা জানতাম না ।

মাসি ----- আরে তুই তো জীবনে প্রথমবার তবুও এতোক্ষন মাল ধরে রেখে চুদেছিস । তোর মেসো তো বিয়ের ফুলসজ্জার রাতে প্রথমবার আমার গুদে বাড়াটা ঢুকিয়ে মাত্র ২০/৩০ টার মতো ঠাপ দিয়েই হরহর করে মাল ফেলে দিয়েছিলো।

আমি ------ কি বলছো মাসি আমার তো বিশ্বাসই হচ্ছে না ।

মাসি ------- হ্যারে সত্যি বলছি এটাই হয়েছিলো। তোর মেসোও প্রথম প্রথম বেশিক্ষন মাল ধরে রাখতে পারতো না । ২/৩ মিনিট ঠাপিয়েই মাল ফেলে দিতো ।

আমি ------ তাহলে মেসোর থেকেও আমি কি
তোমাকে বেশি সুখ দিয়েছি ???????

মাসি------হ্যা সে আর বলতে তুই আমাকে ভরপুর সুখ দিয়েছিস যেটা আমি আজ পর্যন্ত পাইনি।

আমি ------- আবার করতে দেবে তো মাসি ????

মাসি ------- হুমমম দেবো তো । কিন্তু তুই আমাকে ছুঁয়ে কথা দে কাওকে কোনোদিনও এসব কথা বলবি না।

আমি ------- আচ্ছা তোমাকে কথা দিলাম কেউ কোনদিনও এসব কথা জানবে না ।

মাসি ----- কেউ এসব জানতে পরলে আমার মরন ছাড়া গতি নেই ।

আমি ------ কেউ কিচ্ছু জানবে না মাসি তুমি নিশ্চিন্তে থাকো ।

মাসি ------ আচ্ছা অনেক রাত হয়ে গেছে নে এবার ঘুমিয়ে পর ।

এরপর আমি মাসিকে জড়িয়ে ধরে কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে আমি ঘুম থেকে উঠে দেখি আমার বুক পর্যন্ত চাদর দিয়ে ঢাকা আর পাশে মাসি নেই। এখনো আমি ল্যাংটো হয়েই শুয়ে আছি। এরপর আমি পাশে থেকে লুঙ্গিটা নিয়ে পরে বাথরুমে ফ্রেশ হয়ে বারান্দাতে এসে বসলাম। মাসির ছেলে মেয়ে এখন ঘরে বই পড়ছে।
একটু পরে মাসি এসে বলল ----- তুই উঠে পরেছিস এনে চা খা বলে আমাকে চা দিলো।

আমি ---- তুমি কখন উঠলে মাসি ??????

মাসি ------ আমি তো ভোরেই উঠে পরি আচ্ছা তুই চা খা আমি রান্নাটা করে নিই ।

আমি ------ ঠিক আছে যাও।

এরপর মাসি ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে রান্নাঘরের দিকে চলে গেল ।

আমি চা খাওয়া শেষ করে ঘরে মাসির ছেলে মেয়ের কাছে গিয়ে বসলাম। তারপর ওদের একটু পড়া দেখিয়ে দিলাম। ঘন্টা খানেক পর মাসি এসে ওদের চান করতে যেতে বলতেই ওরা উঠে চলে গেলো।

আমি সুযোগ বুঝে উঠে মাসিকে বুকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।
মাসি ------এই বাবু কি করছিস ছাড়।

আমি ------ তোমাকে একটু আদর করছি মাসি।

মাসি ----- না এখন আদর করতে হবে না পরে করিস আমি যাই রান্নাটা শেষ করি ।

আমি মাসির ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে বললাম ---- তাহলে কখন আদর করতে দেবে ?????

মাসি ------ দুপুরে তো ঘর ফাঁকা থাকবে তখন যত খুশি আদর করিস।

আমি ------- ঠিক আছে এখন তাহলে একটু মাইগুলো খেতে দাও।

মাসি ------- এই না না এখন নয় বল্টু আর নিতা আছে তুই পরে খাবি।

আমি ------আরে ওরা তো চান করতে গেছে প্লিজ একটু খেতে দাও না মাসি ।

মাসি ------ উফফফ তুই বড্ড জ্বালাস আচ্ছা নে খা বলে শাড়ির আঁচলটা ফেলে ব্লাউজের বোতামগুলো খুলে মাইগুলো বের করে দিতেই আমি মাসির মাইগুলো দেখে অবাক হয়ে গেলাম।

দিনের আলোতে এত সামনে থেকে প্রথমবার মাসির মাইগুলো দেখছি। মাসির মাইগুলো সাইজে বড় তবে ঝুলে পরেনি বেশ টান টান হয়ে আছে । বেশ ফর্সা মাই, মাঝখানে একটা হালকা কালো কিশমিশের মতো খাড়া বোঁটা । মাইয়ের এরিয়াল বলয়টা বেশ বড় আর বাদামী রঙের। মাইগুলো দেখে মনে হচ্ছে যে বেশি টেপন খায়নি ।আমি একমনে মাইগুলো দেখছি দেখে মাসি বলল ------- এই বাবু অমন হাঁ করে কি দেখছিস রে ??????

আমি ------ তোমার মাইগুলো খুব সুন্দর গো মাসি , এতো সুন্দর মাই আমি আগে দেখিনি ।

মাসি লজ্জা পেয়ে বললো ------ ধ্যাত কি যে বলিস ! সুন্দর না ছাই আচ্ছা আর দেরী করিস না বাপ তুই মাই খেলে তাড়াতাড়ি খা নাহলে বাদ দে পরে খাবি খন।

আমি ----- না না মাসি এই তো আমি খাচ্ছি বলেই একটা মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম ।
মাসি চোখ বন্ধ করে আমার মাথাতে হাত বুলিয়ে চুলে বিলি কেটে দিতে লাগলো ।

আমি মাইদুটো টিপতে টিপতে বদলে বদলে মাইয়ের বোঁটা চুষতে লাগলাম । মাই খেতে বেশ ভালোই লাগছে আর টিপেও খুব মজা পাচ্ছি । কিছুক্ষণ মাই চোষার পর আমি মাসির কাপড়ের উপর দিয়ে গুদে হাত বুলিয়ে দিতে লাগলাম । মাসি সুখে গোঙাতে লাগলো । মাই খেতে খেতে আমার বাড়াটা প্যান্টের ভিতরে ঠাটিয়ে নাচানাচি শুরু করে দিয়েছে যে মনে হচ্ছে মাসিকে এখুনি একবার ফেলে চুদে নিই কিন্তু সেটা এখন সম্ভব নয় কারন মাসির ছেলে মেয়ে ঘরে আছে।

ওদিকে হঠাত বাইরে থেকে মাসির ছেলে বল্টুর গলা পেলাম ।

বল্টু ----- মা ওমা কোথায় গেলে খেতে দাও।

মাসি চমকে উঠে ভয় পেয়ে আমার মুখ থেকে মাইয়ের বোঁটা বের করে নিয়ে ব্লাউজের বোতামগুলো লাগাতে লাগাতে বলল ------ এই তো আসছি তোরা জামা প্যান্ট পরে খেতে বস ।

বল্টু ------- ঠিক আছে মা ।

মাসি ------ আবার পরে মাই খাবি খন এখন আমি যাই ওদের খেতে দিই বলে মাসি কাপড়টা ঠিক করে নিয়ে দৌড়ে ঘর থেকে বেরিয়ে গেল ।

আমি ঘর থেকে বেরিয়ে দালানে এসে বসলাম।
তারপর মাসি ছেলে মেয়েকে খেতে দিয়ে আমাকে বলল বাবু তুই একটু বাইরে থেকে ঘুরে আয় দেখবি খুব ভালো লাগবে ।

আমি -----ঠিক আছে মাসি বলে ঘর থেকে বেরিয়ে পরলাম ।

এরপর আমি গ্রামে ঘুরতে লাগলাম । খুব সুন্দর গ্রামের পরিবেশ । ঘুরতে ঘুরতে আমি মাসিদের জমিতে চলে এলাম। জমির পাশে গুদাম ঘরটা দেখে মনে মনে ভাবছি মাসিকে সুযোগ পেলে এই গুদাম ঘরে ফেলে চুদবো। তারপর কিছুটা দূরে দেখলাম একটা পুকুরে দুটো মহিলা চান করছে ।

আমি সামনে গিয়ে একটা গাছের আড়ালে লুকিয়ে ওদের চান করা দেখতে লাগলাম । মহিলা দুটো চান করতে করতে কিছু গল্প করছে । দুটো মহিলাই একে অপরকে সাবান মাখিয়ে দিচ্ছে। ওদের পরনে শুধু একটা শাড়ি আর গায়ে কোনো ব্লাউজ নেই। ভিজে শাড়ি গায়ে লেপ্টে মাইগুলো ভালোই বোঝা যাচ্ছে । মাঝে মাঝে শাড়িটা বুক থেকে সরে মাইগুলো দেখাও যাচ্ছে । দুজনেই একটু বয়স্ক মহিলা তাই মাইগুলো সাইজে বেশ বড় বড় আর বেশ ঝুলে গেছে। মনে মনে ভাবছি মাসির মাইগুলো এই মহিলাদের তুলনায় অনেক সুন্দর । এরপর ওরা পেটে আর গুদে কিছুক্ষণ সাবান ঘষলো তারপর জলে নেমে ডুবে চান করে উঠে চলে গেলো। এরপর আমি ওখান থেকে বেরিয়ে ঘরের দিকে পা বাড়ালাম।

ঘরে আসতেই মাসি বলল -----তুই এসে গেছিস যা চান করে নে তারপর দুজনে একসাথে খাবো ।
আমি ------ তুমি চান করবে না ?????

মাসি ------- আমার সকালে চান হয়ে গেছে তুই করে নে।

এরপর আমি একটা গামছা নিয়ে চান করার জন্য কলতলাতে গেলাম। তারপর চান করে একটা লুঙ্গি পরে ঘরের দালানে এসে বসলাম।
এরপর মাসি আর আমি একসাথে বসে খেয়ে নিলাম । মাসিকে দেখলাম বেশ হাসিখুশি লাগছে।

খাওয়া দাওয়ার পর আমি মাসির ঘরে চলে গেলাম। মাসি বাসনগুলো নিয়ে ধুতে গেলো। আমি ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর মাসি ঘরে এসে নিজের চুলটা খোঁপা করে বেঁধে আমার পাশে এসে বসল।

আমি উঠে মাসিকে জড়িয়ে ধরে মাসিকে চুমু খেতে লাগলাম আর মাসি আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো । মিনিট দুয়েক পর আমি মাসির বুকের কাপড়টা সরিয়ে ব্লাউজের বোতামগুলো খুলে মাইগুলো বের করে দিলাম । তারপর মাইগুলো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে শুরু করলাম ।

মাসি আমার মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে শিতকার করতে লাগল । আমি বেশ কিছুক্ষন মাই চোষার পর মাসিকে বিছানাতে চিত করে শুইয়ে দিলাম আর নিজের লুঙ্গিটা খুলে পুরে ল্যাংটো হয়ে গেলাম । তারপর মাসির বুকে উঠে মুখে গালে চুমু খেতে খেতে মাইগুলো একটু চুষে নিচের দিকে নেমে কাপড়টা সরিয়ে মাসির পেটে চুমু খেতে লাগলাম । মাসির নাভিটা বড় গোল আর বেশ গভীর । আমি নাভির চারিদিকে জিভ বুলিয়ে দিতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।

এরপর আমি মাসির কাপড়টা কোমরের উপর গুটিয়ে তুলে গুদে হাত বুলিয়ে দিতেই মাসি কেঁপে উঠল । তারপর আমি একটা আঙুল ফুটোতে ঢুকিয়ে আঙলী করতে লাগলাম । মাসির গুদে চুল থাকার জন্য আমার কেমন যেনো লাগছে । একটু পর মাসির গুদে রস কাটতে শুরু করলো । এদিকে মাসি আমার ঠাটানো বাড়াটা হাতে ধরে নাড়াতে লাগল ।

কিছুক্ষণ পর মাসি বলল ---- বাবু আমি আর পারছিনা এবার শুরু কর ।

আমারও বাড়াটা গুদে ঢোকার জন্য ঠাটিয়ে আছে । তাই আর দেরী না করে মাসির পাছার কাছে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদে সেট করলাম। মাসি দুপা ফাঁক করে দিলো । এরপর আমি ফুটোর পজিশন বুঝে বাড়াটা গুদে ঠেলতে লাগলাম । বুঝলাম রস ভরা গুদে পচচচ করে বাড়ার মুন্ডিটা সমেত কিছুটা ঢুকে গেল । আমি আবার কোমর তুলে একটা ঠাপ মারতেই পুরো বাড়াটা গুদের ভেতরে হারিয়ে গেলো ।
মাসি অককককককক করে উঠে বিছানার চাদরটা খামচে ধরলো ।
সত্যি বলছি মাসির গুদের ভিতরে এতো গরম মনে হচ্ছে আমার বাড়ার চামড়া ঝলসে যাবে ।

এরপর আমি মাসির বুকে শুয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম । মাসি দু-পা আরো ফাঁক করে আমার বাড়ার ঠাপ খেতে লাগল । মাসির গুদটা বেশ টাইট লাগছে আর গুদে রস ভরে হরহর করছে তাই আমার বাড়াটা ভচভচ করে গুদে ঢুকছে আর বেরোচ্ছে ।

আমি মাসির বুকে শুয়ে মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।মাসিও আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পোঁদটা তুলে তুলে ধরে তলঠাপ দিতে লাগল ।
সত্যি চোদার মতো কোনো সুখ নেই । আমি দমাদম মাসিকে চুদে যাচ্ছি । মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আহহ কি যে আরাম পাচ্ছি ।
আমি ------ ও মাসি কেমন লাগছে ????

মাসি ------- হুমমম খুব সুখ পাচ্ছিরে তুই এইভাবেই করতে থাক ।

আমি ------ এই তো করছি মাসি বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি ------ এই বাবু একটু আস্তে আস্তে কর বাপ নাহলে তোর তাড়াতাড়ি মাল বেরিয়ে যাবে।

আমি ------- ঠিক আছে আস্তে আস্তে করছি বলে ঠাপের গতি কমিয়ে দিলাম ।

মাসি ------ হুমমম ধীরে সুস্থে কর তবেই তো দুজনেই বেশি সুখ পাবো । তুই তাড়াতাড়ি মাল ফেলে দিলে তো সব শেষ আর দুজনে বেশি সুখও পাবো না ।

আমি ------ আচ্ছা মাসি তুমি যেমন ভাবে করতে বলবে আমি সেইভাবেই করবো।

এরপর আমি আয়েশ করে ধীরে সুস্থে ঠাপ মারতে লাগলাম । মাসিও আমার ঠাপ খেতে খেতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

মাসি ------ এই বাবু আমার মাইগুলো টিপতে থাক আর বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপা এইভাবে করলে আমার খুব আরাম লাগে।

আমি মাসির একটা মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুষতে চুষতে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে শিৎকার দিতে দিতে আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।

এইভাবে মিনিট পাঁচেক চোদার পরেই মাসি বলল ----- আহহহ বাবু এবার একটু জোরে জোরে ঠাপ মার আমার রস বের হবে বলে আমার পিঠটা খামচে ধরে নখ বসিয়ে দিয়ে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল।

মাসির গুদের মরণ কামড়ে আমার মনে হচ্ছে যে মাল আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না । আমি মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসির গুদ থেকে ফচফচ ফচাত ফচফচ পচপচ করে আওয়াজ বের হচ্ছে । ঠাপের তালে তালে খাটটাও কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে ।

আরো মিনিট দুয়েক চোদার পর আমার তলপেট ভারী হয়ে আসতেই বুঝলাম কিছুক্ষণের মধ্যেই মাল বেরিয়ে যাবে । আমি মাসির মুখে গালে কপালে চুমু খেতে খেতে ঘন ঘন ঠাপ মারতে মারতে ফিসফিস করে বললাম ------ ও মাসি আমার মাল আসছে ভেতরে ফেলবো ?????

মাসি ------- হুমমম তুই ভেতরেই ফেল ! ভয় নেই পেটে বাচ্ছা আসবে না ।

আমি আর গোটাকতক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে মাল দিয়ে মাসির গুদের ফুটো ভর্তি করে দিলাম । তারপর মাসির বুকে নেতিয়ে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মাসির গুদের ভিতরে গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ কি গরম গরম পরছেরে আহহ কতো মাল ফেলছিস বলেই গুদের ঠোঁটটা দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

আমার মনে হচ্ছে মাসি গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে বিচি থেকে পুরো মালটা টেনে বের করে নিচ্ছে। আহহহহহ মাল ফেলার সময় কি যে আরাম পাচ্ছি সেটা বলে বোঝাতে পারব না । যে ছেলে কোনো বিবাহিত বাচ্ছা হয়ে যাওয়া মহিলার গুদে মাল ফেলেছে সেই একমাত্র এই সুখের মর্ম বুঝতে পারবে ।

মিনিট তিনেক পর আমি মাসিকে চুমু খেয়ে আদর করে বললাম ------ ও মাসি কেমন লাগলো ??????

মাসি ------ উফফফ তুই কি সুখ দিলি রে বাবু এতো সুখ আমি জীবনে পাইনি ।

আমি ------ আমি ও তোমাকে চুদে খুবববব সুখ পেয়েছি মাসি ।

মাসি ----- হুমমম আমি জানি সোনা । আচ্ছা এবার উঠে পর আমি গিয়ে ধুয়ে আসি ।

আমি ----- আচ্ছা যাও বলে গুদ থেকে বাড়াটা বের করে নিয়ে মাসির পাশে শুয়ে পরলাম।

বাড়াটা গুদ থেকে বের করতেই মাসি গুদের মুখে হাত চাপা দিয়ে উঠে বাইরে চলে গেলো । একটু পর আমি উঠে লুঙ্গিটা পরে গিয়ে দেখি মাসি কলতলাতে বসে জল দিয়ে গুদটা ধুচ্ছে । আমি গিয়ে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে নিলাম।

তারপর দুজনে ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম। আমি চিত হয়ে শুয়ে আছি আর মাসি আমার বুকে মাথা রেখে শুয়ে ।

মাসি ------এই বাবু একটা কথা বলবো ????

আমি ------হুমমম বলো ।

মাসি ------- আমরা যে এসব করছি এটা কি ঠিক হচ্ছে ??? মানে আমি তোর মেসোর সঙ্গে বেঈমানি করছি নাতো ????

আমি ------ দেখো মাসি মেসো তোমাকে সুখ দিতে পারে না বদলে আমি তোমাকে সেই সুখটা দিচ্ছি তাই এতে কোনো বেঈমানি নেই ।

মাসি ----- না তবুও সে আমার স্বামী হয় তোর সঙ্গে এসব করে তাকে কি আমি ধোকা দিচ্ছি তাই বলছি।

আমি ------দেখো তোমার যে সুখটা পাওনা ছিলো ভগবান সেটা আমার থেকে তোমাকে মিটিয়ে দিচ্ছে তাই এটা কোনো ধোকা দেওয়া হচ্ছে না । সেজন্য বলছি যে সুখটা পাচ্ছো সেটা উপভোগ করে যাও।

মাসি ------আচ্ছা তুই আমাকে চুদে সুখ পাচ্ছিস তো বাবু ??????

আমি ----- হুমমম সে আর বলতে আমি যা সুখ পাচ্ছি তা তোমাকে বলে বোঝাতে পারব না ।

মাসি ------ সত্যি তুই আমাকে না চুদলে আমি হয়তো জানতেই পারতাম না যে চোদাচুদি করলে এতো সুখ পাওয়া যায় ।

আমি ------ আমি ও তো তোমাকে চুদে সেটা জানতে পারলাম। আচ্ছা আমি তোমাকে ঠিকমতো চুদতে পারছি তো নাকি ??????

মাসি ----- হুমমম তুই খুব ভালোই চুদছিস । তবে এইভাবে চুদতে চুদতে তুই একসময় আরো পাকা খেলোয়াড় হয়ে যাবি বুঝলি ।

আমি -------আচ্ছা মেসো তোমাকে কতোক্ষন চোদে ?????

মাসি ------ দূর তোর মেসোর বাড়ায় সেরকম দম নেই । গুদে বাড়া ঢুকিয়ে ৩/৪ মিনিট ঠাপ দিতে না দিতেই হরহর করে মাল ফেলে নেতিয়ে পরে । ওতে কি আর সুখ হয় বল ?????

আমি ------ হুমমম তার মানে তুমি খুব কষ্টে ছিলে বলো ?????

মাসি ------ হুমমম তা ছিলাম তবে সেই সব কষ্ট এখন তুই দূর করে দিয়েছিস।

আমি ------ ও মাসি বল্টু আর নিতা স্কুল থেকে কখন ফিরবে ??????

মাসি ------- ওরা বিকেল চারটের সময় আসবে ।

আমি ------ তাহলে এখন আর একবার হবে নাকি ?????

মাসি ------- এই না না এখন আর করিস না । এত ঘন ঘন মাল ফেললে তোর শরীর খারাপ হয়ে যাবে আবার পরে করিস ।

আমি -----তাহলে আবার কখন হবে ??????

মাসি ----- আবার রাতে হবে খন আমি তো আর পালিয়ে যাচ্ছি না ।

আমি ------ ঠিক আছে আজ রাতে কিন্তু আমি তোমাকে পুরো ল্যাংটো করে চুদবো ।

মাসি ------ ধ্যাত আমি পুরো ল্যাংটো হতে পারবো না আমার লজ্জা করবে তুই এইভাবেই চুদবি খন।

আমি ------ দূর এতো কিছু হবার পরে আবার লজ্জা কিসের ???? তুমি ল্যাংটো না হলে আমি আর চুদবো না বলে দিলাম ।

মাসি ------ আচ্ছা বাবা ঠিক আছে আমি ল্যাংটো হবো এবার খুশি তো ?????

আমি ------ হুমমম খুব খুশি । আচ্ছা মাসি একটা কথা বলবো কিছু মনে করবে না ?????

মাসি ----- হুমমম বল কি কথা ।

আমি ------ তোমার গুদে এতো চুল কেনো তুমি কেটে দিতে পারো না ??????

মাসি ------ না মানে তোর মেসো তো আমাকে মাসে একবার কি দুবার চোদে তাই গুদে চুল ভরে গেছে । আর তাছাড়া আমার চুল কাটতে কেমন যেন ভয় লাগে যদি কেটে যায় ।

আমি ------ আচ্ছা আমি যদি তোমার বাল কামিয়ে দিই তাহলে হবে ?????

মাসি ----- ধ্যাত ছাড় তো ওসবের দরকার নেই ।

আমি ------ না মাসি তুমি একবার বলো তাহলে আমি তোমার বাল কামিয়ে পরিস্কার করে দেবো ।
মাসি ------ তুই করতে পারবি ????

আমি ------ হুমমম পারবো । আচ্ছা বলো বাড়িতে কি মেসোর দাড়ি কাটার মেশিন আছে ?????

মাসি ----- হুমমম আছে ।

আমি ----- চলো তাহলে তোমার বাল কামিয়ে দিই ।

মাসি ------ ওমা তুই এখুনি করবি পরে করলে হতো না ??????

আমি -----আরে এখন বাড়ি ফাঁকা আছে তাই বলছি চলো তো।

মাসি ------ আচ্ছা ঠিক আছে চল ।

এরপর আমি আর মাসি উঠে পরলাম।

আমি ------ তুমি মেশিনটা নিয়ে চলে এসো ।

মাসি ------ তুই কোথায় করবি ??????

আমি ------ বাথরুমে চলো ওখানেই হবে ।

এরপর আমি বাথরুমে চলে এলাম । একটু পর মাসি দাড়ি কাটার মেশিন নিয়ে বাথরুমে চলে এলো।

মাসি ------ নে কি করবি কর।

আমি ------নাও তুমি কাপড়টা খুলে ফেলো ।

মাসি ------- না না আমি কাপড় খুলতে পারবো না তুই অন্যভাবে কর।

আমি ------ঠিক আছে তুমি তাহলে কাপড়টা গুটিয়ে দাঁড়িয়ে থাকো আমি পরিষ্কার করে দিচ্ছি।

এরপর মাসি কাপড়টা সায়া সমেত গুটিয়ে কোমরের উপরে তুলে ধরে দাঁড়িয়ে বলল ---- এই বাবু একটু সাবধানে করবি যেনো কেটে না যায় ।

আমি ------ চিন্তা করো না মাসি আমি আছি তো নাকি তুমি শুধু চুপ করে দাঁড়িয়ে থাকো বলে
হাতে করে জল নিয়ে গুদে বুলিয়ে দিয়ে আগে গুদের বালে সাবান ঘষে ফেনা করে দিলাম।

গুদের বালগুলো দেখে মনে হচ্ছে সত্যিই অনেক বছর পরিষ্কার করেনি। এরপর আমি দাড়ি কাটার মেশিনটা নিয়ে ধীরে সুস্থে বাল কামাতে শুরু করলাম। মাসি মাথা নীচু করে বাল কামানো দেখতে লাগল ।

মিনিট তিনেকের মধ্যেই গুদের সব বাল পরিষ্কার করা হয়ে গেলে গুদটা জল দিয়ে ধুয়ে দিলাম। উফফফ এখন মাসির গুদটা পুরো বাচ্চা মেয়ের মতো লাগছে। এই প্রথম চোখের সামনে কোনো মহিলার জ্যান্ত গুদ দেখছি।

মাসির গুদটা খুব বেশি ফর্সা নয় একটু কালচে রঙের । গুদের ঠোঁটটা একটু মোটা আর ফুটোটা বেশ বড়ো । গুদের উপরে ক্লিটোরিসটা উঁচু মতো আর চেরাটা বেশ লম্বা । গুদের ফাঁক দিয়ে ভিতরের গোলাপি পাঁপড়িগুলো বেশ ভালোই দেখা যাচ্ছে ।

আমি গুদের ফুটোতে হাত বুলাতে বুলাতে বললাম ------ ও মাসি এবার দেখো তোমার গুদটা তো একদম কুমারী মেয়ের মতো মনে হচ্ছে ।

মাসি লজ্জা পেয়ে বললো ------ ধ্যাত তুই কি যে বলিস না! আচ্ছা হয়েছে তো এবার ছাড়।

আমি ------দাঁড়াও না একটু হাত বুলিয়ে আদর করে নিই বলে গুদে হাত বুলিয়ে দিতে লাগলাম ।

মাসি ------- থাক হয়েছে এখন আর আদর করতে হবে না এবার ঘরে চল বলে মাসি কাপড়টা নামিয়ে ঠিক করে নিলো।

আমি উঠে দাঁড়িয়ে মাসিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে একটু আদর করে ছেড়ে দিলাম। এরপর মাসি বাথরুমে জল দিয়ে সব পরিষ্কার করে নিয়ে আমাকে বলল এবার ঘরে চল। এরপর আমরা ঘরে চলে এলাম।

ঘরে এসে শুয়ে মাসির ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে টিপতে মুখে গালে চুমু খেতে খেতে আদর করতে লাগলাম । মাসিও আমাকে চুমু খেয়ে আদর করছে। কিছুক্ষন পর মাসির ছেলে মেয়ে স্কুলে থেকে চলে এলো। মাসি উঠে কাপড়টা ঠিক করে গিয়ে ছেলে মেয়েকে খেতে দিলো। আমি শুয়ে বিশ্রাম নিতে লাগলাম।
Like Reply
#3
বিকেল বেলা মাসি আমাকে ডেকে চা দিয়ে বলল ----- বাবু চল জমি থেকে ঘুরে আসি । আমি রাজী হয়ে গেলাম ।
এরপর আমরা চারজন জমিতে গেলাম। মাসির ছেলে মেয়ে পাশে জমির মাঠে খেলতে লাগলো। আমি আর মাসি জমির সবজি দেখতে লাগলাম ।
মাসি ------ দেখ বাবু সবজিগুলো বেশ বড় হয়ে গেছে এবার তুলতে হবে নাহলে চুরি হয়ে যাবে।

আমি ------ হ্যা মাসি সময় মতো তুলে নিও ।

মাসি -------সময় আর পাচ্ছি কই দেখছিস তো সারাদিন সংসারের কাজ আর ছেলেমেয়েকে নিয়েই দিন শেষ হয়ে যাচ্ছে ।

আমি ------ তুমি এক কাজ করো কাল বল্টু আর নিতা স্কুলে চলে গেলে ঐসময় এসে সবজি তুলে নাও।

মাসি ------হুমমমম তুই ঠিক বলেছিস এটাই করতে হবে ।

আমি ----- তোমার সঙ্গে আমিও এসে সবজি তুলে দেবো খন ।

মাসি ------ তুই কি পারবি এই কাজ করতে ???

আমি ------ হুমমম আবশ্যই পারবো ।

মাসি ------ ঠিক আছে তাহলে তুই আসবি দুজনে মিলে কাজ করলে তাড়াতাড়ি কাজ হয়ে যাবে।

আমি ------ হুমমম সেটাই তো আমি চাই।

""আসলে আমি কাল জমির এই গুদাম ঘরে মাসিকে ফেলে চুদতে চাই তাই মাসির সঙ্গে আমি আসবো এই কথাটা মাসিকে বুঝতে দিলাম না।""

এরপর আর কিছুক্ষন জমিতে থেকে আমরা সন্ধ্যাবেলা ঘরে চলে এলাম।

এসে মাসি চা আর টিফিন দিতে খেয়ে নিলাম। তারপর মাসির ছেলে মেয়েকে নিয়ে বই পড়াতে লাগলাম। ঘন্টাখানেক পড়ানোর পর আমি উঠে পেচ্ছাপ করতে গেলাম । মাসি তখন রান্নাঘরে রান্না করছে ।
আমি পেচ্ছাপ করে রান্নাঘরে গিয়ে মাসিকে পিছন থেকে জড়িয়ে ধরলাম ।
মাসি চমকে উঠে বলল ----- এই বাবু কি করছিস ?????

আমি -----তোমাকে আদর করছি মাসি বলে নরম পেটে হাত বুলাতে লাগলাম ।

মাসি ------- ছেড়ে দে বাপ বল্টুরা চলে এলে মুশকিল হয়ে যাবে ।

আমি ------ ওরা আসবে না দুজনেই মন দিয়ে বই পড়ছে এখন একটু আদর করতে দাও মাসি বলে পেটে নাভিতে হাত বুলিয়ে দিতে লাগলাম।

মাসি ------ আচ্ছা আমাকে এতো আদর করেও তোর কি সখ মিটছে না ??????

আমি লুঙ্গির উপর দিয়েই বাড়াটা মাসির পাছাতে ঠেসে ধরে ব্লাউজের উপর দিয়েই দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মাসির ঘাড়ে চুমু খেতে খেতে বললাম ----- তোমাকে সারাদিনও আদর করলে মন ভরবে না ।

মাসি ----- বাব্বাহহহহহহ কি বলিসরে এই বুড়িকে আদর করতে তোর এতো ভালো লাগছে ??????

আমি মাই টিপতে টিপতে বললাম ------ মাসি তুমি নিজেকে একদম বুড়ি বলবে না । তুমি এখনো বুড়ি হয়ে যাওনি ।

মাসি ------ দূর কি যে বলিস আমি দুবাচ্ছার মা হয়ে এখনো কি কমবয়সী মেয়েদের মতো আছি নাকি বল ???

আমি -----না তুমি এখনো কমবয়সী মেয়েদের মতোই আছো । তোমাকে দেখলে কুমারী মেয়েরাই হিংসা করবে বলে মাই টিপতে টিপতে পাছাতে বাড়াটা ঘষতে লাগলাম ।

মাসি ------- হুমমম তাই নাকি ??????

আমি ------ হুমমম এই দেখো না আমার বাড়াটা কেমন খাড়া হয়ে লাফালাফি করছে ।

মাসি -------হুমমমম সেতো বুঝতেই পারছি কই দেখি বলে মাসি লুঙ্গির উপর দিয়েই বাড়াটাকে হাতে ধরে কচলাতে লাগল আর বলল ও মাগোওওওওও একি অবস্থা করছিস ????

আমি -----ও মাসি বাড়াটাকে একটু ঠান্ডা করে দাও না ।

মাসি হেসে বলল ----- দাঁড়া দেখছি কি করা যায় বলেই নীচু হয়ে হাঁটু গেড়ে বসে লুঙ্গিটা উপরে তুলে বাড়াটা হাতে নিয়ে নেড়েচেড়ে দেখতে লাগল ।

আমি ------মাসি বাড়াটাকে একটু আদর করে দাওনা গো।

মাসি -------আচ্ছা দিচ্ছি কিন্তু তুই ঘরের দিকে একটু লক্ষ্য রাখ বলেই বাড়াটা মুখে পুরে চুক চুক করে চুষতে শুরু করল ।

আমি অবাক হয়ে তাকিয়ে দেখছি মাসি আমার বাড়াটা চুষছে আর বিচির থলিতে হাত বুলিয়ে দিচ্ছে ।

আমি একবার ঘরের দিকে আর একবার মাসির দিকে তাকিয়ে বাড়া চোষার মজা নিচ্ছি । ভয় ও লাগছে মাসির ছেলে মেয়ে এসে পরলে কি হবে কে জানে ।

মাসির মুখের গরমে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেছে । মাসি আইসক্রিম খাবার মতো করে বাড়াটা চুষছে । মিনিট দুয়েক চোষার পর মাসি মুখ তুলে বলল ------ কিরে আরাম পাচ্ছিস তো নাকি ????

আমি ------ খুব আরাম পাচ্ছি মাসি তুমি চুষতে থাকো ।
মাসি আবার বাড়াটা চুষতে লাগল ।

আমি ------ আচ্ছা মাসি তুমি কি আগে বাড়া চুষেছো ?????

মাসি ------ হুমমম তোর মেসোরটা মাঝে মাঝে চুষে দিতাম ।

আমি ------ তুমি কিন্তু খুব ভালো চুষতে পারো।

মাসি ------ আচ্ছা শোন তুই চাইলে আমার মুখেই মাল ফেলতে পারিস আমি খেয়ে নেবো কোনো অসুবিধা নেই বুঝলি।

আমি ------ ঠিক আছে তুমি চুষতে থাকো।

মাসি আবার বাড়াটা চুষতে লাগলো । আমি মাসির মাথাটা ধরে মুখে ছোটো ছোটো ঠাপ দিতে লাগলাম । মাসি হেসে বাড়াটা হাফুস হুফুস করে চুষছে । উফফফ বাড়া চোষাতে কি যে আরাম পাচ্ছি বলে বোঝানো যাবে না । আমার মনে হচ্ছে আর কিছুক্ষন চুষলেই মাল বেরিয়ে যাবে ।

হঠাত ঘরের ভিতর থেকে মাসির মেয়ের নিতার গলা পেলাম ।

নিতা ----- ও দাদা কোথায় গেলে এসো আমি এই অঙ্কটা করতে পারছি না ।

নিতার গলা শুনে আমি আর মাসি চমকে উঠলাম। মাসি মুখ থেকে বাড়া বের করে উঠে দাঁড়িয়ে আমাকে বলল ----- এই বাবু নিতা ডাকছে তুই এখন যা ।

আমার এখন যা অবস্থা মাল না ফেললে বাড়াটা মনে হচ্ছে ফেটে যাবে ।

যাইহোক আমি লুঙ্গিটা ঠিক করে পরে নিলাম । তারপর মাসিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললাম ---- তুমি একটু দাঁড়াও আমি এখুনি আসছি বলে ওখান থেকে বেরিয়ে ঘরে চলে এলাম।

ঘরে এসে নিতাকে আর বল্টুকে কয়েকটা অঙ্ক করতে দিয়ে বললাম ----তোরা অঙ্ক কর আমি দশ মিনিটের মধ্যে আসছি ।

নিতা ------ তুমি কোথায় যাবে দাদা ????

আমি ------ আমার একটু বাথরুম পেয়েছে করে আসছি বুঝলি।

নিতা ------ ঠিক আছে যাও মা কি করছে ????

আমি ----- তোর মা রান্না করছে আমি যাই বলেই ঘর থেকে বেরিয়ে দরজাটা টেনে বন্ধ করে দিলাম যাতে ওরা কেউ বাইরে বের হতে না পারে ।
এরপর আমি আবার রান্নাঘরে এসে মাসিকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম ।

মাসি বলল -----এই বাবু ওরা কি করছেরে ???

আমি ------ ওদের কয়েকটা অঙ্ক করতে দিয়ে চলে এসেছি । নাও এবার আমার মালটা বের করে দাও।

মাসি ----- কিন্তু ওরা যদি এসে পরে ।

আমি ----- ভয় নেই আমি দরজা বন্ধ করে দিয়েছি ওরা আসতে পারবে না ।

মাসি ----- আচ্ছা দে চুষে বের করে দিই ।

আমি ------ না মাসি আর চুষতে হবে না এসো এককাট চুদে নিই ।

মাসি ------ তুই এখানে কি করে চুদবি আমি শোবো কোথায় ?????

আমি ------ শুতে হবে না তুমি পিছন ফিরে দাঁড়াও আমি পিছন থেকে চুদে নিচ্ছি । ফোনে পানুতে এইভাবে চুদতে আমি অনেক কাউকে দেখেছি ।

মাসি পিছন ফিরে দাঁড়িয়ে হেসে বলল------ আচ্ছা নে যা করবি তাড়াতাড়ি কর ।

এরপর আমি লুঙ্গিটা খুলে মাসির কাপড়টা পাছার উপর তুলে দিয়ে খোলা পোঁদটা দেখে মাসিকে সামনের দিকে ঝুঁকতে বলে পিছন থেকে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে ঢোকাতে লাগলাম। মাসি রান্নাঘরের স্লাবে হাতের উপর ভর দিয়ে পাছাটা নীচু করে দাঁড়িয়ে রইল ।

বাড়াটা গুদে একটু ঢোকার পর মাসি কুঁকিয়ে উঠে বলল-----এই বাবু আগে তোর বাড়াতে একটু থুতু মাখিয়ে নে ব্যাথা লাগছে ।

আমি গুদ থেকে বাড়াটা বের করে মুখ থেকে থুতু দিয়ে বাড়াটাতে মাখিয়ে আবার গুদের মুখে বাড়াটা সেট করে আবার চাপ দিয়ে ঢোকাতে লাগলাম।

পর পর দু তিনটে ঠাপ দিতেই পুরো বাড়াটা গুদে ভচচচ করে ঢুকে গেলো । মাসি দু পা আরো ফাঁক করে বাড়াটা ঢোকাতে সুবিধা করে দিলো।

আমি এবার পাছাটা ধরে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মাসি ও পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়া নিতে লাগল । এই পজিশনে গুদটা আগের থেকেও বেশি টাইট লাগছে । আমি চুদতে চুদতে ব্লাউজের উপর দিয়েই মাসির মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।

মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে আমার ঠাপ খেতে লাগল ।

মাসি ----- আহহহহহহ বাবু কি আরাম পাচ্ছি তুই জোরে জোরে কর ।

আমি ------ এই তো মাসি করছি তো নাও কতো ঠাপ খাবে খাও বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মাইগুলো আয়েশ করে টিপতে লাগলাম ।
মাসি ------ আহহহ বাবু মাইগুলো একটু আস্তে আস্তে টেপ ব্লাউজটা ছিঁড়ে যাব তো ।

আমি ঠাপাতে ঠাপাতে ------ তুমি ব্লাউজটা খুলে ফেলো তবেই তো টিপে মজা।

মাসি ------ তুই না বড্ড জ্বালাস উফফফ যেভাবে আমার মাই টিপছিস ব্লাউজটাই ছিঁড়ে যাবে একটু দাঁড়া খুলে দিচ্ছি বলে ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে দিলো।

এরপর আমি খোলা মাইদুটো হাতের মুঠোতে নিয়ে খাবলা মেরে ধরলাম আর পকপক করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম । মাসি মাই টেপন আর গুদে তাগড়া বাড়ার ঠাপন খেয়ে আর নিজেকে ধরে রাখতে পারলো না । গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিলো । জল খসার সময় মাসির গুদটা খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি অসম্ভব সুখে কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম । পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে চোদার মধুর আওয়াজ হচ্ছে ।

মাসি ----- এই বাবু আর কতোক্ষন চুদবি এবার মাল ফেলে দে বাপ।

আমি ------ এই তো মাসি আর কিছুক্ষন করলেই মাল পরে যাবে বলে মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি ------একটু তাড়াতাড়ি কর নিতা আর বল্টু আবার তোকে ডাকলে মুশকিল হয়ে যাবে ।

আমি ------- তুমি চিন্তা করো না মাসি আমি তাড়াতাড়ি মাল ফেলে দিচ্ছি বলে ঘনঘন ঠাপে চুদতে লাগলাম ।

মাসি গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আমার যাতে তাড়াতাড়ি মাল বেরিয়ে যায়। আমি ও মনের সুখে ঠাপ মারতে মারতে মাই টিপছি আর মাসির ঘাড়ে চুমু খাচ্ছি ।
এইভাবে আরো মিনিট দুয়েক চোদার পর আমার বাড়াটা টনটন করে উঠলো । আমি বুঝলাম মাল আসছে । এরপর আমি মাই টিপতে টিপতে মাসির ঘাড়ে মুখ ঘষতে ঘষতে ফিসফিস করে বললাম ------ মাসি আমার বেরোবে ভেতরে ফেলে দিই ????????

মাসি ----- এই না না ভেতরে ফেলিস না বের করে আমার মুখে ফেল আমি তোর মালটা খাবো ।

আমি আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর থেকে বের করতেই মাসি সামনে হাঁটুর উপর ভর দিয়ে বসে আমার বাড়ার মুন্ডিটা মুখে পুরে চুষতে চুষতে খেঁচতে লাগলো । আমি আর পারলাম না বাড়াটা কেঁপে কেঁপে উঠে মাসির মুখেই মাল ফেলতে লাগলাম । মাসি একহাত বিচিতে বুলিয়ে দিতে দিতে অন্যহাতে বাড়াটা খেঁচে মুখে পুরো মালটা নিয়ে নিলো । তারপর ঢোঁক গিলে পুরো মালটা খেয়ে বাড়াটা চেটে পরিষ্কার করে দিলো ।

আমি অবাক হয়ে মাসির কান্ড দেখতে দেখতে বললাম ------ ও মাসি তুমি সত্যি সত্যি মালটা খেয়ে নিলে ??????

মাসি হেসে বলল -----হুমমম তোকে তো বললাম আমি তোর মাল খাবো তাই খেলাম।

আমি ------ তোমার খেতে ঘেন্না লাগলো না ????

মাসি ------ ওমা ঘেন্না লাগবে কেনো ??? এটা কি খারাপ জিনিস নাকি ????

আমি ------ না তবুও তুমি মালটা খেয়ে নিলে দেখে আমি সত্যিই অবাক হলাম ।

মাসি ------ আরে বোকা এতে অবাক হবার কিছু নেই আমি তো মাঝে মাঝে তোর মেসোর মালও খেতাম।

আমি ------কেমন লাগলো খেতে ?????

মাসি ------ বেশ ভালোই খেতে কেমন নোনতা নোনতা তবে তোর মালটা বেশ গাঢ় আর থকথকে ।

আমি ------ কেনো মেসোর মালটা কি আমার মতো না ?????

মাসি ----- নারে তোর মেসোর মালটা বেশ পাতলা তোর মতো এরকম গাঢ় নয় আর তাছাড়া তোর মালটা ও পরিমানে অনেক বেরোয় খেয়ে আমার পেট ভরে গেছে ।

আমি ------- ও তাই নাকি কথাটা শুনে বেশ ভালো লাগলো ।

মাসি ------আচ্ছা এবার তুই যা অনেক দেরী হয়ে গেলো আমি রান্নাটা শেষ করি ।

আমি লুঙ্গিটা ঠিক করে পরে নিলাম আর মাসি উঠে দাঁড়িয়ে ব্লাউজের বোতামগুলো লাগাতে শুরু করলো । তারপর কাপড়টা ঠিক করে আবার রান্না করতে লাগলো ।

আমি মাসিকে একটা চুমু খেয়ে রান্নাঘর থেকে বেরিয়ে এলাম। তারপর দরজাটা আস্তে করে খুলে দেখলাম বল্টু আর নিতা মন দিয়ে বই পড়ছে । আরো কিছুক্ষণ ওদের কাছে থেকে আমরা দালানে এসে বসে টিভি দেখতে লাগলাম ।
একটু পরে মাসি এসে বলল ----- রান্না হয়ে গেছে খাবো কিনা ।

মাসির ছেলে মেয়ে বলল ----- একটু পর খাবে ।

এরপর মাসিও আমাদের সঙ্গে বসে টিভি দেখতে লাগল । আধঘন্টা পর মাসি আমাদের খেতে দিলো। আমরা সবাই খেয়ে দেয়ে আবার বসে টিভি দেখতে লাগলাম। মাসি বাসন মাজতে চলে গেলো ।

রাত দশটা নাগাদ মাসি ছেলে মেয়েকে বলল --- যা এবার গিয়ে শুয়ে পর অনেক রাত হয়ে যাচ্ছে কাল স্কুলে যেতে হবে ।
এরপর বল্টু আর নিতা নিজের ঘরে শুতে চলে গেল । এরপর আমি উঠে মাসির ঘরে শুতে চলে গেলাম। একটু পর মাসি এসে দরজা বন্ধ করে জিরো ল্যাম্পটা জ্বেলে মুশারী টাঙিয়ে আমার পাশে শুয়ে পরল ।

আমি মাসিকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগলাম । মাসিও আমাকে চুমু খেতে লাগল ।

মাসি ------এই বাবু তুই এখানে আর কদিন থাকবি ???

আমি ------ দেখি কদিন থাকি মা বললেই চলে যাবো ।

মাসি ----- গিয়ে কি করবি আরো কয়েক সপ্তাহ এখানে থেকে যা দুজনে খুব মজা করবো ।

আমি ----- এখানে থাকলে তুমি কি খুশি হবে ??

মাসি ------ হুমমম খুব খুশি হবো রে । তুই জানিস না আমি তোকে পেয়ে কতো খুশি হয়েছি ।
আমি ------- আমিও তোমাকে এইভাবে পেয়ে খুব খুশি হয়েছি মাসি।

এরপর আমি ব্লাউজের উপর থেকেই মাসির মাইগুলো টিপতে লাগলাম । মাসি আমার বাড়াটা হাতে ধরে টিপে টিপে দেখে বলল ------ এই বাবু তোর বাড়াটা তো আবার খাড়া হয়ে লাফালাফি করছে ।

আমি ----- তোমার গুদে আবার ঢুকবে বলে লাফাচ্ছে ।

মাসি ------ এই তো ঘন্টা দুয়েক আগে অতোক্ষন ধরে আমাকে চুদলি তাও হয়নি ?????

আমি ------ তোমাকে সারাদিন ধরে চুদলেও মন ভরবে না বলে মাসির মাই টিপতে টিপতে মুখে চুমু খেতে লাগলাম ।

মাসি ------ বাব্বা তুই একখানা বাড়া করেছিস বটে আমি তো সুখে পাগল হয়ে যাচ্ছি ।

আমি ------ এসো তাহলে আর একবার চুদি ।

মাসি ------- হুমমম চুদবি তো বটেই তবে তার আগে আমি এককাট চুদবো ।

আমি ------- তুমি কিভাবে চুদবে ?????

মাসি ------ সেটা সময় হলেই দেখতে পাবি বলে উঠে বসে আমার লুঙ্গিটা খুলে বাড়াটা হাতে ধরলো আর মুখে পুরে চুষতে লাগল ।

আমি বাড়া চোষার সুখ উপভোগ করতে লাগলাম । মাসি বাড়াটা চুষছে আর বিচির থলিতে হাত বুলিয়ে দিচ্ছে । এতেই বাড়াটা খাড়া হয়ে লাফালাফি করছে ।

আমি ------ ও মাসি তুমি কিন্তু বলেছিলে পুরো ল্যাংটো হয়ে চোদাবে এবার তুমি ল্যাংটো হয়ে যাও ।

মাসি ------আমার খুব লজ্জা করবে রে ।

আমি ------ থাক আর লজ্জা পেতে হবে না এবার ল্যাংটো হয়ে যাও দেখি।

এরপর মাসি উঠে প্রথমে শাড়িটা খুলে তারপর ব্লাউজ আর শেষে সায়াটাও খুলে একদম ল্যাংটো হয়ে গেলো। মাসিকে এখনো পর্যন্ত ব্রা আর প্যান্টি পরতে দেখিনি ।

আমি আবছা আলোতে মাসির ল্যাংটো রসে ভরা শরীরটা দেখে খুব গরম হয়ে গেলাম। আমার বাড়াটা আরো ঠাটিয়ে টনটন করছে । এখন আমরা দুজনেই পুরো ল্যাংটো । এরপর মাসি বসে আবার আমার বাড়াটা ধরে একটু চুষে নিয়ে উঠে আমার কোমরের দুপাশে দুপা রেখে গুদের মুখে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে ঢোকাতে লাগল ।

ঘরের জিরো ল্যাম্পের আলোতে সেরকম কিছু দেখা যাচ্ছে না । কিন্তু আমি বুঝতে পারছি যে আমার বাড়াটা গুদের ভেতরের পাঁপড়িগুলো সরিয়ে দিয়ে আস্তে আস্তে ভিতরে ঢুকে যাচ্ছে ।
যাইহোক পুরো বাড়াটা মাসি গুদে ঢুকিয়ে নিয়ে আমার উপর বসে একটু দম নিলো । তারপর কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলো ।

আমার বাড়াটা গুদের ভিতরে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । মাসি চোখ বন্ধ করে আমার বুকে দুহাত রেখে কোমর তুলে তুলে ঠাপাতে লাগল । আমি মাসির এই চোদনে খুব আরাম পাচ্ছি । সত্যি বলতে মাসির সঙ্গে চোদাচুদি করে আমি খুব খুশি ।

মাসি ঠাপাতে ঠাপাতে বলল -----কিরে বাবু এবার বল আমি তোকে চুদে সুখ দিতে পারছি তো নাকি ????

আমি ----- হুমমম খুব ভালো লাগছে মাসি তুমি করতে থাকো ।

মাসি ------ এই আমি কি একাই ঠাপ দেবো নাকি তুই ও নীচে থেকে তলঠাপ দে তবেই তো মজা পাবি ।

আমি ------ হুমমম দিচ্ছি বলে নীচে থেকে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম ।

ঠাপের তালে তালে মাসির মাইগুলো এদিক ওদিক দুলছে ।

মাসি ------ এই বাবু আমার মাইগুলো টেপ মজা পাবি ।

আমি মাইগুলো দুহাতে মুঠো করে চেপে ধরে পকপক করে টিপতে টিপতে নীচে থেকে তলঠাপ দিতে লাগলাম। মাসি কোমর তুলে তুলে ঠাপাতে থাকলো । গুদ থেকে পচপচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজ বের হয়ে আসছে ।
একটু পর মাসি আমার সামনে ঝুঁকে একটা মাই ধরে বোঁটাটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল নে মাই চোষ ।
আমি ও মাই চুষতে লাগলাম । মাসি আরামে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো । মিনিট দুয়েক পর মাসি মাইয়ের বোঁটা বদলে দিলো । আমি দুটো মাই পালা করে চুষে চুষে খেতে খেতে তলঠাপ দিতে লাগলাম ।

মিনিট পাঁচেক পর মাসি কোমর দোলানোর গতি আরো বাড়িয়ে দিলো তারপর হঠাত আহহহ উফফফ মাগোওওওওও আমার বেরিয়ে গেল গোওওওওওও বলেই আমার বুকে নেতিয়ে পরল। আমি বুঝতে পারছি মাসির গুদটা খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপর গুদের গরম রস বাড়াতে টের পেলাম।

মাসি আমার বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগল । আমি মাসির মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলাম । আমি যেহেতু ঘন্টা দুয়েক আগে একবার মাল ফেলেছি তাই এবার মাল বেরোতে আমার একটু দেরী হবে ।

যাইহোক মাসি মুখ তুলে আমার দিকে তাকিয়ে মিচকি হাসলো আর বলল ----- উফফফ বাবু আমার শরীরটা ঠান্ডা হয়ে গেলো রে ।

আমি ------ এবার আমার বাড়াটা ঠান্ডা করে দাও মাসি ।

মাসি ------আমি আর পারবো নারে আমার আর দম নেই এবার তুই আমাকে চুদে তোর বাড়াটা ঠান্ডা করে নে ।

আমি ------ঠিক আছে তাহলে তুমি শুয়ে পরো এবার আমি চুদবো ।

এরপর মাসি আমার বুক থেকে উঠে পাশে চিত হয়ে শুয়ে দুপা ফাঁক করে দিলো । আমি হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিয়ে গুদে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে মাসির বুকে উঠে চোদা শুরু করলাম ।
মাসি ও আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পোঁদটা তুলে তুলে ধরে তলঠাপ দিচ্ছে ।

মাসির গুদে রস ভরে থাকার জন্য বাড়াটা গুদে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । ঠাপের সাথে সাথে খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে । রস ভরা গুদ থেকে পচচচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

আমি এবার মাই টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে সুখে উফফ আহহ করে শিতকার দিতে লাগল ।
মাসির গুদের গরম তাপে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গুদের ভিতরে যাতায়াত করতে লাগলো । মাসির গুদটা মনে হচ্ছে যেনো আমার বাড়ার মাপের তৈরী । একদম খাঁপে খাঁপ বসে আছে আর মাসি গুদের ঠোঁটটা দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

আমি ------- মাসি কেমন লাগছে ????

মাসি ------উফফফ আমি সুখে ভেসে যাচ্ছি রে তুই কি সুখ দিচ্ছিস ।

আমি -------তোমাকে চুদে আমিও খুব আরাম পাচ্ছি আহহহহহ মাসি কি টাইট তোমার গুদটা ।

মাসি ------গুদ টাইট তো হবেই তোর মেসোর ঐটুকু বাড়া দিয়ে চুদিয়ে গুদ কিভাবে আলগা হবে বল ।

আমি ------ আমি চুদে চুদে তোমার গুদটা আলগা করে দেবো ।

মাসি ------ হুমমম পারলে তুইই গুদটা আলগা করে দে তোর মেসোর তো আর ক্ষমতা নেইরে তুই চোদ আরো জোরে জোরে আমাকে চোদ ।

আমি ------- এই তো মাসি করছি তো নাও কতো ঠাপ খাবে খাও আমি তোমাকে এইভাবেই চুদে যাবো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
মাসি ------ চোদ বাবু চোদ এই গুদটা এখন থেকে শুধু তোর তুই যতো ইচ্ছা চুদে যা কোনো অসুবিধা নেই ।

আমি ------- আহহহ মাসি তোমার গুদটা আমার বাড়াটাকে কেমন যেন কামড়ে কামড়ে ধরছে আহ কি আরাম পাচ্ছি গো মাসি উফফ আহহহ ।

মাসি ------তোর তাগড়া বাড়ার ঠাপে আমার গুদটা শুধু খাবি খাচ্ছে । তুই মন দিয়ে চুদে যা একদম থামবি না আহহ কি সুখ দিচ্ছিস ।

আমি মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । আমার প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে ।

মাসিও চোখ বন্ধ করে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর গুদের ঠোঁটটা দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

সত্যি বলতে কিছুক্ষণ আগে একবার আমার মাল বেরিয়ে গেছে বলে আমি এতোক্ষন ধরে মাসিকে চুদতে পারছি তা নাহলে মাসির গুদের মরণ কামড়ে এতক্ষনে আমার মাল বেরিয়ে যেতো।

এই প্রথম বার আমি মাল ধরে রেখে মাসিকে টানা দশ মিনিটের মতো চুদছি। মাসিও আমার চোদন খেয়ে খুব খুশি ।

যাইহোক আরো মিনিট দুয়েক চোদার পর আমার তলপেট মোচর দিতেই বুঝলাম মাল বেরোতে আর বেশি দেরি নেই ।

এবার আমি মাসির ডবকা মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে কানে ফিসফিস করে বললাম ----- মাসি আমার মাল আসছে ভেতরে ফেলবো নাকি মুখে নেবে ?????

মাসি ----- তুই ভেতরেই ফেল মুখে আবার পরে ফেলিস তখন খাবো।

আমি ------ ঠিক আছে তাহলে ভেতরেই ফেলছি ধরো বলে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে মাল ফেলে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

মাসির বাচ্ছাদানিতে গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও আমাকে বুকে চেপে ধরে পিঠে দুহাতের নখ বসিয়ে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আহহহ উফফফ মাগোওওওওও উফফফ কি আরাম পাচ্ছিরে বলেই পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

এরপর আমি মাসির বুকে নেতিয়ে পরলাম আর হাঁফাতে লাগলাম । মাসি আমার মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো । আমার বাড়াটা গুদের ভিতরে ঢুকে আছে আর তিরতির করে কাঁপছে । মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ছাড়ছে না ।

একটু পরে আমি মুখ তুলে তাকিয়ে মাসির গালে চুমু দিলাম । মাসি ও আমাকে চুমু খেয়ে আদর করে বলল ------- এই বাবু কেমন লাগলো মাসিকে চুদে ??????

আমি -----খুব সুখ পেয়েছি তুমি সুখ পেয়েছো তো নাকি ?????

মাসি ------ হুমমম সেটা আবার মুখে বলে দিতে হবে কেনো তুই বুঝতে পারছিস না ।

আমি ------ হুমমম আমি তোমার মুখ দেখেই বুঝতে পারছি ।

মাসি ------- আচ্ছা চল এবার গিয়ে ধুয়ে আসি তুই গুদের ভিতরে এতো মাল ফেলেছিস যে চুঁইয়ে চুঁইয়ে সব বাইরে বেরিয়ে আসছে ।

আমি ------ কেনো মেসো বুঝি মাল কম ফেলে নাকি ??

মাসি ------তোর মেসোর কথা আর বলিস না । একে চুদতে তো পারেই না আর চোদার শেষে এক চামচের মতো পাতলা মাল গুদে ফেলে নেতিয়ে পরে ।

আমি ------ আমার তাহলে মাল বেশি বেরোয় বলছো ????

মাসি ------ হুমমম বেশি মানে খুব বেশি বেরোয় । সত্যি বলতে তুই গুদে যা মাল ফেলিস আমার তলপেট ভরে গিয়ে ও উপছে বাইরে বেরিয়ে আসে । আর তলপেটটা কেমন যেনো ভারী ভারী লাগে ।

আমি ------- হুমমম তাই নাকি জানতাম নাতো ।

মাসি ------ হ্যারে সত্যি বলছি আচ্ছা এবার চল গিয়ে ধুয়ে আসি ।

এরপর আমি আর মাসি দুজনে বাইরে গিয়ে পেচ্ছাপ করে তারপর গুদ বাড়া ধুয়ে আবার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম ।

মাসি আমার বুকের চুলে বিলি কেটে দিতে দিতে বলল----- সত্যি বালছি আমি তোর বুকের নীচে এইভাবে না শুলে হয়তো চোদার এই চরম সুখটাই জানতে পারতাম না ।

আমি ------- হুমমম মাসি আমি ও তোমাকে না চুদলে চোদার মজা বুঝতে পারতাম না।

মাসি ------ জানিস বাবু তুই যে আমার গুদের ভেতরে এত্তোটা করে গাঢ় থকথকে মাল ফেলছিস এখন আমার জন্মনিয়ন্ত্রনের জন্য অপারেশন করা না থাকলে তোর এই মালেই নির্ঘাত পেটে বাচ্ছা এসে যেতো ।

আমি ------ যাক অপারেশন করা আছে একদিকে ভালোই হয়েছে বলো ।

মাসি ------ হুমমমম সেটাই তো ভাবছি তা নাহলে যে কি সর্বনাশ হতো ভগবানই জানে ।

আমি ------- কি আবার হতো বাচ্ছা এসে গেলে তোমাকে হসপিটালে নিয়ে গিয়ে তোমার পেটের বাচ্ছাটা নষ্ট করে দিতাম ব্যাস ঝামেলা শেষ ।

মাসি ------- না না বাবা রক্ষে করো আমার ওসবের খুব ভয় লাগে ! আর সেই জন্যই তো দুটো বাচ্ছা হবার পরেই আমি অপারেশন করিয়ে নিয়েছি।

আমি ------- হুমমম বুঝলাম আচ্ছা মাসি তোমার কি দুটো বাচ্ছাই গুদ দিয়ে হয়েছে ?????

মাসি ------- না না মেয়েটা নরমালে হয়েছে আর ছেলেটা সিজারে হয়েছে কেনো রে ????

আমি -------না মানে তোমার পেটে কোনো সিজারের কাটা দাগ দেখতে পেলাম নাতো তাই জিজ্ঞেস করছি ।

মাসি হেসে ------ আসলে অনেক বছর আগে পেট কেটেছে তো তাই দাগটা এখন মিলিয়ে গেছে বোঝা যাচ্ছে না ।

আমি ------ তুমি যাই বলো মাসি তোমার গুদটা কিন্তু এখনো খুব টাইট আছে ।

মাসি ------- আরে দূর গুদ টাইট বেশি নেই রে আসলে তোর বাড়াটা মোটা বলে চোদার সময় গুদটা একটু টাইট লাগছে । বাচ্ছা বের হওয়া গুদ কি আর বেশি টাইট থাকে নাকি ????

আমি ------ না তবুও তোমার গুদটা আমার তো বেশ টাইট লাগছে আর তাই চুদেও বেশি আরাম পাচ্ছি ।

মাসি ------ কি জানি বাপু তবে তুই আমাকে চুদে সুখ পেলেই আমি খুশি ।

আমি -------আচ্ছা মাসি তোমার মাসিক হয় ????

মাসি ------ হুমমম হবে না কেনো সব মেয়েদেরই মাসিক হয় ।

আমি ------ তোমার কবে মাসিকের ডেট আছে ?????

মাসি ------ আমার মাসিক হতে এখনো দেরী আছে । আসলে তুই যেদিন আমাদের বাড়িতে এলি তার দুদিন আগেই আমার মাসিক শেষ হয়েছে বুঝলি ।

আমি ------ তাহলে তো এখন নিশ্চিন্তে তোমাকে চোদা যাবে তাই না ।

মাসি ------ হুমমম তা ঠিকি বলেছিস এখন চুদতে কোনো অসুবিধা নেই । আচ্ছা অনেক রাত হয়ে যাচ্ছে এবার ঘুমিয়ে পর ।

এরপর আমি মাসিকে জড়িয়ে ধরে কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পরলাম ।
Like Reply
#4
পরেরদিন সকালে উঠে ফ্রেশ হয়ে গেলাম। মাসিকে দেখলাম রান্নাঘরে কাজ করছে। মাসি আমাকে চা দিয়ে বলল একটু বেলার দিকে জমিতে যাবো তুই যাবি তো ??????

আমি ------ হুমমম যাবো।

মাসি ------- ঠিক আছে তুই চা খা আমি রান্নাটা শেষ করি বলে পাছাটা দুলিয়ে রান্নাঘরের দিকে চলে গেল ।

আমি চা খাওয়া শেষ করে ঘরে গিয়ে বল্টু আর নিতাকে বই পড়াতে লাগলাম । ঘন্টাখানেক পড়ানোর পর মাসি ওদের দুজনকে বলল চান করে নিতে।

এরপর ওরা দুজনে চান করে খেয়ে দেয়ে স্কুলে চলে গেলো । বেলা ১১টা নাগাদ আমি আর মাসি জমিতে সবজি তুলতে বেরিয়ে পরলাম।
সত্যিই জমিতে অনেক সবজি হয়েছে আর বড় হয়ে গেছে ।

মাসি ----- এই বাবু সবজি তো তুলবো কিন্তু নিয়ে যাবো কিভাবে ???????

আমি ------ আরে গুদাম ঘরে যে চটের বস্তা আছে ওটাতে তুলে গুদাম ঘরের ভিতরে রেখে দিলে হবে ।

মাসি ------- হুমমম ঠিকি বলেছিস আচ্ছা চল কয়েকটা বস্তা বের করি।

এরপর মাসি গুদাম ঘরটা খুলে ল্যাম্প জ্বেলে দুটো চটের বস্তা বের করল। তারপর আমরা জমিতে নেমে এলাম। জমিতে বেগুন , টমেটো, লাউ , শশা ইত্যাদি নানান সবজি চাষ করেছে।

আমি মাসিকে বললাম ----- মাসি তুমি সবজিগুলো তুলে বস্তাতে ভরে দাও আমি গুদাম ঘরে রেখে আসছি ।

মাসি -----তুই নিয়ে যেতে পারবি ?????

আমি ------ হুমমম পারবো তুমি তুলে দাও।

এরপর মাসি গাছ থেকে সবজি তুলে বস্তাতে ভরতে শুরু করল। পুরো ভরে যেতে আমি গিয়ে গুদাম ঘরে রেখে এলাম। এইভাবে ঘন্টাখানেক কাজ করে প্রায় তিন বস্তা সবজি বস্তাতে ভরে গুদাম ঘরে রেখে এলাম। ফাঁকা জমিতে দুজনের খুব গরম হচ্ছে । মাসি মাঝে মাঝেই শাড়ির আঁচল দিয়ে মুখ ও গলার ঘাম মুছে নিচ্ছে ।

তাই আমি মাসিকে বললাম-----চলো মাসি গুদাম ঘরে গিয়ে একটু বিশ্রাম নিই তারপর বাড়ি যাব।

মাসি ------ হুমমম ঠিক বলেছিস চল এখানে খুব গরম লাগছে বাকি কাজ পরে হবে ।

তারপর আমি আর মাসি জমির গুদাম ঘরে এসে চটের বস্তার উপর বসে পরলাম। মাসি আর আমি পাশাপাশি বসলাম।

মাসি শাড়ির আঁচল দিয়ে মুখের ঘাম মুছতে মুছতে বলল-------এই বাবু এই গরমে কাজ করতে তোর খুব কষ্ট হয়েছে তাই না ।

আমি ------ না না মাসি কষ্ট হবে কেনো তবে এখানে বেশি গরমের জন্য একটু অসুবিধা হয়েছে।

মাসি ------ সত্যি আজ খুব গরম পরেছে বল কথাটা বলেই মাসি ব্লাউজের উপর দিয়েই মাইয়ের খাঁজটা আঁচল দিয়ে মুছতে লাগলো।

মাসির পুরো ব্লাউজ ,শাড়ি ঘামে ভিজে গেছে । আর আমারও গেঞ্জি আর বারমুডা ঘামে ভিজে চপচপ করছে।

আমি মাসির মাইয়ের দিকে তাকিয়ে আছি দেখে মাসি বলল ----- এই বাবু অমন করে কি দেখছিস ?????

আমি ------ তোমাকে দেখছি মাসি এইভাবে খুব সুন্দর দেখতে লাগছে তোমাকে।

মাসি লজ্জা পেয়ে বললো ----- ধ্যাত কি যে বলিস না আমার লজ্জা লাগে।

আমি সুযোগ বুঝে মাসিকে বুকে জড়িয়ে ধরে মুখে চুমু খেতে লাগলাম । মাসির শরীরে একটা ঘামের উগ্র গন্ধ আমাকে মুগ্ধ করে দিচ্ছে ।

মাসি বলল ----- এই বাবু কি করছিস ????

আমি ------- তোমাকে আদর করতে ইচ্ছে করছে।

মাসি ------ উফফফ বাবা যখন তখন আদর করলে হবে ??????

আমি ------ তোমাকে দেখলেই আদর করতে হচ্ছে করে বলে মাসির মুখে গালে চুমু খেতে খেতে ব্লাউজের উপর দিয়েই একটা মাই টিপতে লাগলাম ।

মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বলল ---- এমন করিস না বাপ আমি যে থাকতে পারবো না ।

আমি ------- চিন্তা করো না মাসি আমি তো আছি নাকি বলেই মাসির ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে দিলাম । তারপর মাইগুলো দুহাতে মুঠো করে পকপক করে টিপতে লাগলাম ।

মাসি ------ আহহহ বাবু কি ভালো লাগছে রে টেপ যতো খুশি টেপ আহহহ।

আমি মনের সুখে মাই টিপতে টিপতে মুখ নিচু করে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম । মাসি সুখে শিৎকার দিতে লাগলো ।

মিনিট তিনেক মাই চোষার পর আমি মাসির কাপড়ের ভিতর হাত ঢুকিয়ে গুদটা টিপতে লাগলাম । তারপর একটা আঙুল ফুটোতে ঢুকিয়ে আঙলী করতেই মাসি আহহহ আরে শিৎকার দিতে লাগলো । আমি এখন মাসির মুখে গালে চুমু খেতে খেতে এক হাতে একটা মাই টিপছি আর একটা আঙুল ফুটোতে ঢুকিয়ে আঙলী করছি । মাসি সুখে গোঙাতে গোঙাতে আমার মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।

মিনিট দুয়েক আঙলী করার পর মাসি ফিসফিস করে বলল ---- বাবু আর পারছিনা এবার চোদ ।

আমি ------ এখানে চুদবো কিকরে ?????

মাসি ------- আমি কিছু জানি না তুই যেভাবে খুশি চুদে আমাকে ঠান্ডা করে দে ।

এরপর আমি এদিক ওদিক তাকিয়ে দেখি ঘরের এক কোনে বেশ কিছু খড় পরে আছে । আমি উঠে খড় গুলো নিয়ে মেঝেতে বিছিয়ে খড়ের উপর চটের বস্তা পেতে দিয়ে গদি মত তৈরী করে নিলাম। তারপর আমি গেঞ্জি আর বারমুডাটা খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম ।
মাসি এখনও ওভাবেই বসে আছে দেখে আমি বললাম ----- ও মাসি তুমি ল্যাংটো হবে না ???

মাসি ------ ল্যাংটো হবার দরকার নেই তুই কাপড়টা তুলে চুদে নে ।

আমি ------ ঠিক আছে এবার এখানে এসে শুয়ে পরো ।
মাসি আমার ঠাটানো বাড়ার দিকে তাকিয়ে উঠে এসে আমার সামনে হাঁটুর উপর ভর করে বসে বাড়াটা হাতে ধরে বলল ------ দাঁড়া আগে তোর বাড়াটা একটু চুষে দিই বলেই মাসি বাড়াটা মুখে পুরে চুষতে লাগল । আমার তো আরামে চোখ বন্ধ হয়ে গেল । মাসি বাড়াটা চুষতে চুষতে মুন্ডিটাতে জিভ বুলিয়ে দিচ্ছে আর বিচিতে হাত বুলাচ্ছে আমি তো সুখে পাগল হয়ে যাচ্ছি ।

মিনিট দুয়েক পর মাসি বাড়াটা থেকে মুখ তুলে চটের বিছানাতে শুয়ে কাপড়টা কোমরের উপর গুটিয়ে দু-পা ফাঁক করে বলল ------ আর দেরী করিস না বাপ এবার তুই চোদ ।

আমি আর দেরী না করে মাসির গুদের কাছে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদে সেট করলাম তারপর আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে ঢোকাতে লাগলাম । আহহহহহ মাসির গরম রসে ভরা গুদে ভচচচ করে পুরো বাড়াটা ঢুকে গেলো । মাসি আহহহহহ করে একটা শিতকার দিয়ে উঠলো ।

এরপর আমি মাসির বুকে শুয়ে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মাসি আমার পিঠে পাছাতে হাত বুলিয়ে দিতে দিতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে ।

মাসির গুদের ভিতরের গরম আমার বাড়ার মধ্যে দিয়ে পুরো শরীরকে খুব গরম করে দিতে লাগল । গুদের তাপে বাড়াটা আরো ফুলে ফেঁপে টনটন করছে । মাসির গুদটা বাড়াটাকে চেপে ধরে খুব আরাম দিচ্ছে । আমি ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে শুয়ে আমার ঠাপ খেতে লাগল ।

ঠাপের তালে তালে মাসির ডবকা মাইগুলো দুলে দুলে উঠছে । আমি এবার একটা মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে একটা বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । মাসি আমার মাথার চুলে বিলি কেটে দিতে লাগল ।

আমি ------ মাসি কেমন লাগছে ?????

মাসি ------ উফফফফ কি সুখ দিচ্ছিস চোদ যত খুশি চোদ বাপ চুদে চুদে আমার গুদ ফাঁক করে দে ।

আমি ঠাপাতে ঠাপাতে ------ ও মাসি ভয় লাগছে এখানে কেউ এসে যাবে নাতো ??????

মাসি ------ না না এই ভর দুপুরে আর এতো গরমে এখন কেউ আসবে না তুই নিশ্চিন্তে চুদতে থাক । আর কেউ এলে আমি তো আছি নাকি তুই আরাম করে চুদে যা আহহহ কি সুখ দিচ্ছিস ।
আমি ------ আহহহ মাসি তোমার গুদে মনে হয় জাদু আছে । যখনি চুদি তখনি খুব সুখ দেয় গো মাসি আহহহ কি আরাম পাচ্ছি বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি -------আমার গুদে কোনো জাদু নেই রে বাপ তোর এই মোটা ডান্ডাতেই অনেক জাদু আছে যেটা আমার গুদে ঢুকে অদ্ভুত সুখ দিচ্ছে ।
আমি ------ আমার বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো মাসি ????????

মাসি ------- হুমমম পছন্দ মানে খুব পছন্দ হয়েছে । আরে মেয়েরা তো এরকম তাগড়া বাড়াই পছন্দ করে । তোর বাড়াটা যার গুদে একবার ঢুকবে সেই মেয়ে ,বার বার চোদানোর জন্য পাগল হয়ে যাবে রে ।

আমি ------ হুমমম তাই নাকি নাও তাহলে আমার বাড়ার ঠাপ খাও কতো চোদন খাবে খাও বলে মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি ------ আহহহহ কি আরাম দিচ্ছিস বাপ জোরে জোরে ঠাপ মার আমার মনে হয় এবার রস বেরোবে আহহহ উফফফ মাগোওওওওও বলে মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

একটানা মিনিট পাঁচেক চোদার পর মাসি গুদের জল খসিয়ে দিলো ।এদিকে আমার মাল বেরোতে এখনো দেরী আছে । এখন আমি মাল ধরে রেখে চোদাটা শিখে গেছি । আমার মাল বেরোনোর মতো অবস্থা বুঝতে পারলেই আমি ঠাপের গতি কমিয়ে দিই আর তাতেই আমি বেশ দম পেয়ে যাই ।

যাইহোক আমি একটানা চুদেই যাচ্ছি তবে মাঝে মাঝে ঠাপের গতি কমিয়ে দমটা বাড়িয়ে নিচ্ছি ।
মাসি তো আমাকে জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছে আর গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এইভাবে আরো মিনিট দুয়েক চোদার পর মাসি বলল ------ এই বাবু আমার তো একবার রস বেরিয়ে গেলো তোর মাল কখন বেরোবে ??????

আমি ------ আরো কিছুক্ষণ চুদলেই মাল বেরিয়ে যাবে কেনো মাসি তোমার কি কোনো অসুবিধা হচ্ছে নাকি ??????

মাসি ----- হুমমম মানে এইভাবে এতক্ষন শুয়ে আমার পিঠে লাগছে আর কোমরটা ধরে গেছে তাই বলছি ।

আমি ------ তাহলে কি আমি বাড়াটা বের করে খেঁচে মাল ফেলে দেবো নাকি ??????

মাসি ------ওমা সেকি কথা গুদ থাকতে তুই খেঁচে মাল ফেলবি কেনো ????? বলছি যে এবার একটু অন্যভাবে চোদ তাহলেই হবে ।

আমি ঠাপাতে ঠাপাতে ------ কিভাবে চুদবো বলো ?????

মাসি ------- কুকুরের মতো পজিশনে চোদ দেখবি মজা পাবি ।

আমি ------- ঠিক আছে মাসি তবে তাই হোক।

এরপর আমি মাসির গুদ থেকে বাড়াটা বের করে নিতেই মাসি উঠে চারহাতে পায়ে ভর দিয়ে কুকুরের মতো পজিশন নিতেই আমি মাসির পিছনে হাঁটু গেড়ে বসে কাপড়টা কোমরের উপর তুলে দিয়ে ঠাটানো বাড়াটা গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে ঠাপ মারতে শুরু করলাম ।

মাসিও আমার ঠাপের তালে তালে পাছাটা পিছনে ঠেলে দিয়ে বাড়াটাকে গুদে ঢুকিয়ে নিতে লাগল । আমি মাসির পাছার দাবনা দুহাতে মুঠো করে ধরে আরাম করে চুদতে লাগলাম । মাসিও সুখে জোরে জোরে শিতকার দিতে লাগল ।

এই পজিশনে গুদটা আগের থেকেও বেশী টাইট লাগছে তাই চুদে বেশি আরাম পাচ্ছি । আমার বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । আমি বুঝতে পারছি প্রতি ঠাপে আমার বাড়ার মুন্ডিটা মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর মাসি কেমন কেঁপে কেঁপে উঠছে ।

আমি মনের আনন্দে কোমর দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম । চোদার তালে তালে মাসির মাইগুলো নীচে দুলতে লাগল । গুদে রস ভরে থাকার জন্য বাড়াটা ভচভচ করে ঢুকছে আর পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে চোদার মধুর আওয়াজ হচ্ছে । মাসি গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । অদ্ভুত আনন্দে আমরা দুজনে ভেসে যাচ্ছি ।

এইভাবে আরো পাঁচ মিনিট চোদার পর আমার তলপেট মোচর দিতেই আমি বুঝতে পারছি যে এবার আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে । আমি লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে চুদতে চুদতে মাসির পিঠে মুখ ঘষতে ঘষতে বললাম ------ আহহহ মাসি আমার মাল আসছে কোথায় ফেলবো তাড়াতাড়ি বলো ।

মাসি ------ কোথায় আবার তুই পুরো মালটা ভেতরেই ফেলে দে ।

আমি ঠাপাতে ঠাপাতে ------ মুখে নেবে নাকি ??

মাসি ----- না না মুখে ফেলতে হবে না তুই গুদেই ফেল গরম গরম মাল গুদের ভেতরে পরলে আমার খুব আরাম লাগে ।

আমি ------ আচ্ছা নাও তাহলে তোমার গুদেই ফেলছি ধরো মাসি ধরো যাচ্ছে উফফফফফফ আহহহহহহহহহহহ বলেই আমি বাড়াটা গুদে ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে মাল দিয়ে মাসির জরায়ু ভরিয়ে দিলাম ।
মাসির জরায়ুতে গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও আহহহহহ মাগোওওওওও উফফফ কি গরম গরম মাল ফেলছিস আহহ আমার বাচ্চার ঘর ভরে গেল রেএএএএএএ আহহহ কি আরাম পাচ্ছি গো বলেই গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

গুদের ভিতরে মাল ফেলার পর আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখেই মাসির পিঠে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম । মাসিও জোরে জোরে হাঁপাচ্ছে । একটু পর মাসি আস্তে আস্তে উপুর হয়ে শুয়ে পরতে আমি ও মাসির পিঠে শুয়ে পরলাম । দুজনেই এখন পুরো ঘেমে একাকার ।

মিনিট দুয়েক পর মাসি বলল -----এই বাবু এবার আমার পিঠে থেকে নেমে পর আর আমাকে একটু শুতে দে বাপ ।

আমি মাসির কথা শুনে গুদ থেকে বাড়াটা বের করে নিতেই হরহর করে গুদের ফুটো দিয়ে ঘন থকথকে মাল বের হয়ে চটের বস্তাতে পরতে লাগল । আমি উঠে মাসির পাশেই চিত হয়ে শুয়ে হাঁফাতে লাগলাম । মাসি ঐভাবেই শুয়ে আছে আর চোখ বন্ধ করে হাঁফাতে লাগল । আমি বুঝলাম আজ মাসিকে একটু বেশি চোদা হয়ে গেছে তাই মাসির শরীরে ভালোই ধকল গেছে ।

একটু পর মাসি আমার দিকে পাশ ফিরে শুয়ে পা ফাঁক করে গুদটা সায়া দিয়ে মুছে নিয়ে আমার রস মাখা নেতানো বাড়াটা শাড়ির আঁচল দিয়ে মুছে দিলো তারপর আমার বুকে হাত বুলিয়ে দিতে লাগলো । মাসির দিকে তাকিয়ে দেখি মাসির মুখে মিচকি হাসি।

আমি ------ কি মাসি আমার চোদনে তুমি খুশি তো নাকি ??????

মাসি ------ হুমমম খুববববব খুশি সত্যি তুই এই কদিন আমাকে চুদেই একদম পাকা খিলাড়ি হয়ে গেছিস ।

আমি ------ সবই তোমার জন্য হলো মাসি সত্যি তুমি না চুদতে দিলে আমি এসবের কিছু মর্মই বুঝতে পারতাম না ।

মাসি হেসে ------ আর তোর কাছে চোদন না খেলে আমিও তো চোদার আসল সুখটাই জানতে পারতাম না ।

মাসির এখনো ব্লাউজের বোতামগুলো খোলা আছে দেখে আমি মাইদুটো টিপতে লাগলাম।

মাসি হেসে বলল ----- উফফফ বাবু তুই কিরে ! এতক্ষন ধরে আমার মাইগুলো টিপলি আর চুষে খেলি তাও মন ভরেনি নাকি ??

আমি মাই টিপতে টিপতে বললাম ------ না মাসি তোমার মাইগুলো দেখলেই টিপতে আর খেতে ইচ্ছা করে ।

মাসি হেসে -----উফফফফ বাবা তুই যেভাবে আমার মাইগুলো জোরে জোরে টিপছিস তাতে আমার মাইদুটো আরো বড় বড় হয়ে ঝুলে যাবো তখন কি হবে ?????

আমি ------ না না ঝুলবে না জানো মাসি এইরকম মাই সবার ভালো লাগে আমি তো তোমার মাইয়ের জন্য একেবারে পাগল বলেই কাত হয়ে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম ।

মাসি ------ উফফফফ তুই আবার মাই চুষছিস সত্যি তোকে নিয়ে আর পারিনা বাপু বলে মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো ।

আমি মনের সুখে একটা মাই টিপতে টিপতে অন্য মাইটা চুষতে লাগলাম ।

মাসি ------- জানিস বাবু আজ তুই আমার একদম বাচ্ছার ঘরে পুরো মালটা ফেলেছিস ।যেখানে মাল ফেললে মেয়েদের পেটে বাচ্ছা আসে।

আমি ------ ওহহহ তাই নাকি তাহলে কি হবে ???

মাসি হবে ------ কি আবার হবে কিছুই হবে না কারন আমার তো বাচ্ছা না হবার অপারেশন করা আছে তাই কোনো ভয় নেই।

আমি ------- ওহহহহ আচ্ছা হ্যা তুমি তো আগেই কথাটা বলেছো বলে মাই চুষতে থাকলাম ।

মাসি ------- একটা কথা বলবো বাবু ।

আমি ------হুমমম বলো না কি বলবে ।

মাসি ------- জানিস বাবু তোর এই গাঢ় থকথকে মালে আমার একটা বাচ্ছা নেবার খুব ইচ্ছা করছে কিন্তু সেটা তো এখন আর সম্ভব নয় ।

আমি ------- তুমি যদি চাও তাহলে হসপিটালে ডাক্তারের কাছে গিয়ে আবার বাচ্ছা নেবার জন্য ব্যাবস্থা করতে পারো তাহলে আবার তোমার বাচ্ছা হবে ।

মাসি ----- নারে বাপ আমি আর বাচ্ছা চাইনা আসলে এমনিতেই আমার দুটো বাচ্ছা হয়ে গেছে আর তাছাড়া তোর মেসো আমাকে এখন বেশি চোদেও না। এখন আমার আর বাচ্ছা নেবার প্রয়োজন নেই রে নাহলে নিতাম।

আমি ------ দেখো সব তোমার ইচ্ছা আসলে তুমি বাচ্ছা নেবার কথা বললে তাই বললাম আরকি।

মাসি ------ আরে তোর থেকে বাচ্ছা নিতে পারবোনা তো কি হয়েছে ?? তোর ওই গাঢ় থকথকে মাল আমার গুদে নিয়ে চোদার চরম সুখটা তো পাচ্ছি এটাই অনেক তাই না ।

আমি ------ ঠিক আছে মাসি তুমি খুশি হলেই আমি খুশি ।

এরপর আমি মাসিকে জড়িয়ে ধরে আরো কিছুক্ষণ আদর করে মাই টিপে চুমু খেতে লাগলাম ।

মাসি ------এই বাবু এবার ছাড় অনেকক্ষন হয়ে গেছে চল বাড়ি যাই অনেক দেরী হয়ে গেলো ।

আমি ------ ঠিক আছে চলো ।

এরপর আমরা দুজনে উঠে পরলাম । মাসি ব্লাউজের বোতামগুলো লাগিয়ে কাপড়টা ঠিক করে নিলো আর আমি গেঞ্জি আর প্যান্ট পরে নিলাম।

মাসি যেখানে পোঁদটা রেখে শুয়ে ছিলো সেখানে বস্তাতে দেখলাম মাল পরে ভিজে গেছে । মাসিও বস্তার দিকে তাকিয়ে মিচকি হেসে বলল ----- দেখ বাবু বস্তার উপরে তোর কতোটা মাল বেরিয়ে পরেছে ।

আমি ------ শুধু আমার মাল নয় মাসি ওতে তোমার গুদের রস ও আছে ।

মাসি লজ্জা পেয়ে বললো -----ধ্যাত অসভ্য। আচ্ছা এবার চল যাই ।

যাইহোক আমরা গুদাম ঘর থেকে বেরিয়ে এদিক ওদিক তাকিয়ে দেখলাম বাইরে সত্যিই কেউ নেই । চারিদিকে ফাঁকা ধূ ধূ করছে। এরপর মাসি গুদাম ঘরে তালা দিয়ে বলল ---এই বাবু একটু দাঁড়া আমি পেচ্ছাপ করে নিই নাহলে গুদ থেকে তোর মালটা চুঁইয়ে বেরিয়ে কাপড় নোংরা হয়ে যাবে ।

আমি ------ ঠিক আছে যাও ।

মাসি একটু দূরে গিয়ে কাপড়টা কোমরের কাছে তুলে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগল । মাসির খোলা ভারী পোঁদটা দেখে আমার বাড়াটা প্যান্টের ভিতরে ঠাটিয়ে আবার নাচানাচি শুরু করল । মাসি পেচ্ছাপ করে উঠে সায়াটা দিয়ে গুদ মুছে আমার কাছে এসে বলল ---- চল বাড়ি যাই ।

এরপর আমরা দুজনে বাড়ি চলে এলাম। বাড়িতে এসে মাসি আগে চান করে নিলো তারপর আমি ও চান করে নিয়ে দুজনে খেতে বসলাম। আমার ইচ্ছা মাসিকে দুপুরে আর একবার ল্যাংটো করে চুদবো কিন্তু হঠাত সব গন্ডগোল হয়ে গেলো ।





হঠাত বাইরে কলিং বেল বেজে উঠল । মাসি বলল তুই খা আমি দেখছি কে এসেছে বলে মাসি উঠে দরজা খুলতেই দেখি মেসো এসেছে ।

মাসি ------ ওমা তুমি এসো এসো।

আমি ------ হ্যা গো ছুটি পেলাম তাই চলে এলাম।

এরপর মেসো ঘরে ঢুকে আমাকে দেখেই বলল ----- আরে বাবু তুই কবে এলি ??????

আমি ----- এই তো তিনদিন আগে এসেছি ।

মাসি ------ আসলে ওর পরীক্ষা শেষ হয়ে গেছে তাই এখানে কদিন ঘুরতে এসেছে ।

মেসো ----- বাহহহহ ভালো করেছে তা কেমন আছিস তুই ??????

আমি ----- ভালো আছি মেসো তুমি কেমন আছো ?????

মেসো ------- এই আছি অফিসের কাজের খুব চাপ তাই বাড়িতেই থাকতে পারি না ।

মাসি ------ আচ্ছা যাও তুমি হাত মুখ ধুয়ে নাও আমি তোমাকে খেতে দিচ্ছি ।

মেসো ----- হুমমম যাচ্ছি আচ্ছা বল্টু আর নিতা কোথায় গো ??????

মাসি ----- ওরা স্কুলে গেছে বিকেলে আসবে এবার তুমি যাও ।

এরপর মেসো মাসির ঘরে ঢুকে গেল আর মাসি আমার পাশে এসে বসল । আমি খেতে থাকলাম। একটু পরেই মেসো ঘর থেকে বেরিয়ে একটা গামছা নিয়ে কলতলাতে চলে গেলো ।

মাসি ফিসফিস করে বলল------ এই বাবু তোর মেসো তো বাড়িতে এসে গেছে আমাদের কিন্তু এখন থেকে খুব সাবধানে থাকতে হবে তা নাহলে বড় বিপদ হয়ে যাবে ।

আমি ------ তুমি চিন্তা করো না মাসি কিচ্ছু হবে না ।

মাসি ------ এখন হয়তো আমি তোর সঙ্গে কিছু করতে পারবো না তুই কিছু মনে করিস না বাপ।

আমি ------ না না মাসি ঠিক আছে বাদ দাও।

হঠাত মেসো মাসিকে বলল -----কইগো শুনছো আমার লুঙ্গিটা দাও ।

মাসি ----- এই তো দিচ্ছি বলে আমাকে খেতে বলে মাসি উঠে গেলো।

এরপর মেসো আমার পাশে এসে খেতে বসল । আমরা তিনজনে নানা গল্প করতে করতে খেয়ে নিলাম। খাবার পর আমি উঠে হাত মুখ ধুয়ে নিলাম ।

মাসি ------ আচ্ছা বাবু তুই তাহলে বল্টু আর নিতার ঘরে গিয়ে শুয়ে একটু ঘুমিয়ে নে বলেই আমাকে চোখ টিপে দিলো ।

আমি মাসির কথার ঈশারা বুঝে বললাম --- ঠিক আছে মাসি যাচ্ছি বলেই ওদের ঘরে এসে শুয়ে পরলাম। এরপর মাসিকে চোদার নানা প্লান করতে লাগলাম কারন ঘরে এখন মেসো আছে । তারপর কখন যে ঘুমিয়ে পরেছি বুঝতে পারিনি ।
বিকেলে মেসোর ডাকে ঘুম ভাঙলো । আমি উঠে হাত মুখ ধুয়ে মেসোর সঙ্গে চা খেতে লাগলাম । বল্টু আর নিতা স্কুল থেকে এসে ভাত খাচ্ছে ।

মেসো মাসিকে বলল ------চলো আমরা সবাই একটু জমি থেকে ঘুরে আসি ।

মাসি বলল ---- হুমমম চলো ।

একটু পরেই আমরা সবাই জমিতে গেলাম। মাসি মেসোকে জমির সব ফসল ঘুরিয়ে ফিরিয়ে দেখালো । বল্টু আর নিতা মাঠে খেলছে । আমি শুধু মনে মনে মাসিকে চোদার কথা ভাবছি । এরপর মাসি গুদাম ঘরে মেসোকে নিয়ে গিয়ে তোলা সবজিগুলো দেখালো । মেসো তো খুব খুশি ।

মাসি ------ জানো তো জমিতে এতো সবজি হয়েছে আর রাতে চুরি হবার ভয়ও আছে তাই কি করবো ভেবে পাচ্ছি না ।

মেসো ------- ও নিয়ে তুমি কিছু ভেবো না আমি আছি তো নাকি ।

মাসি ------ দেখো কি করলে হয় আমি তো খুব চিন্তাতে আছি ।

মেসো ------ আমি দেখছি কি করা যায় ।

যাইহোক সন্ধ্যাবেলা আমরা ঘরে চলে এলাম । তারপর কিছু টিফিন খেয়ে আমি বল্টু আর নিতাকে বই পড়াতে বসলাম। আমি ওদের পড়াচ্ছি দেখে মেসো খুব খুশি হলো ।

এরপর রাতে সবাই খেয়ে দেয়ে টিভি দেখতে বসলাম।
মেসো বলল ------- আচ্ছা বিপাশা বাবু রাতে কোথায় শোয় ??????

মাসি ------ আসলে বল্টু আর নিতার ঘরের খাটটা ছোটো তো সেজন্য ওদের তিনজনের শুতে অসুবিধা হবে তাই বাবু তো রাতে আমার ঘরেই বড় বিছানাতে শুয়ে পরে ।

মেসো ------ ও আচ্ছা ভালো করেছো । কিন্তু আমি শুলে এখন তিনজনের জায়গা হবে তো ??????

মাসি ------- না একটু অসুবিধা হবে । তার থেকে বরং আমি আর তুমি নীচে বিছানা করে শুই বাবু একা বিছানাতে শুয়ে পরুক ।

আমি ------ না না মাসি কি যে বলো আমি এইভাবে একা বিছানাতে শোবো আর তোমরা নীচে শোবে এটা ঠিক হবে না তার থেকে বরং আমি নীচে শুয়ে পরি তোমার বিছানাতে শোও।

মেসো ------- না না বাবু তোর মাসি ঠিকই বলেছে আমি আর তোর মাসি নীচে শুয়ে পরছি কোনো অসুবিধা হবে না ।

আমি ------কিন্তু মেসো.....................................

মেসো -------আর কোনো কিন্তু না যা বলছি শোন আর বড়দের কথা শুনতে হয় বুঝলি ।

আমি ------- আচ্ছা মেসো তবে তাই হোক ।

এরপর মাসি বল্টু আর নিতাকে ঘরে শুতে যেতে বলল । ওরা চলে যেতেই আমরা তিনজন মাসির ঘরে শুতে চলে এলাম।

মাসি নীচে মেঝেতে বিছানা পেতে তারপর আমার খাটের মুশারী টাঙিয়ে দিয়ে জিরো ল্যাম্পটা জ্বেলে দিয়ে নীচে মেসো আর মাসি শুয়ে পরল । আমিও শুয়ে পরলাম কিন্তু চোখে ঘুম আসছে না । মনে মনে ভাবছি মেসো ঘরে না থাকলে মাসিকে এখন ল্যাংটো করে চুদতাম ।

এইসব ভাবতে ভাবতে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল । আমি বাড়াতে হাত বুলাতে লাগলাম কিন্তু খেঁচতে ইচ্ছা করছে না । সত্যি বলতে কাউকে চোদার পর খেঁচার মতো ইচ্ছা আর হয়না । আমি কি আর করব বাড়াতে হাত বুলিয়ে বাড়াটাকে স্বান্তনা দিতে লাগলাম।

এইভাবে কখন যে এক ঘন্টা কেটে গেলো বুঝতেই পারলাম না । একটু পরেই মেঝেতে কেমন যেনো খসখস করে আওয়াজ হতে লাগল । তারপর মাসির ফিসফিস করে গলার একটু আওয়াজ পেলাম। আমি কান খাড়া করে শোনার চেষ্টা করলাম যে কি হচ্ছে ।

মাসি ------ এই কি হচ্ছে ছাড়ো ।

মেসো ------ দূর কতো দিন পরে এলাম বলো তো আর তুমি ছেড়ে দিতে বলছো ।

মাসি ----- আরে ঘরে বাবু শুয়ে আছে তো তুমি ভুলে গেলে নাকি ????

মেসো ------ আরে বাবু ঘুমিয়ে পরেছে তুমি ভেবো না ।

মাসি ----- তবুও আওয়াজ হলে বাবু যদি উঠে পরে ।

মেসো ----- আরে আওয়াজ হবে না আমি আস্তে আস্তে করবো বুঝলে ।

মাসি ------ ঠিক আছে যা করার সাবধানে করবে ।
এরপরেই মাসির মুখ থেকে উমম উফফফ আহহ করে হালকা শিতকার শুনতে পাচ্ছি । তারপর মাসি বলল একটু দাঁড়াও বোতামগুলো খুলে দিই। এরপর মাসির হাতের চুড়ির টুং টাং শব্দ পাচ্ছি । তারপরেই চুক চুক করে চোষার আওয়াজ পেলাম । তার মানে মেসো এখন মাসির মাই চুষছে ।

মেসো -----এই বিপাশা তোমার মাইগুলো যেনো আগের থেকে আরো বড় হয়ে গেছে মনে হচ্ছে ।

মাসি ------ ধ্যাত কি যে বলো মাই বড় হবে কিকরে । আসলে তুমি অনেক দিন পর টিপছো তো তাই বড় মনে হচ্ছে ।

মেসো ----- তুমি যাই বলো তোমার মাইগুলো কিন্তু খাসা আছে টিপতে খুব মজা লাগে ।

মাসি -------এই তুমি কি শুধু আমার মাইগুলোই টিপবে চুষবে আর কিছু করবে না নাকি ??????

মেসো ------ হুমমম করবো তো সোনা দাঁড়াও এতো তাড়াহুড়ো করার কি আছে ।

মাসি ----- আমার খুব ভয় লাগছে বাবু যদি উঠে পরে ।

মেসো ------ দূর ও ঘুমিয়ে পরেছে উঠবে না তুমি চুপচাপ শুয়ে থাকো আর যা করছি করতে দাও ।
মাসি ------- এই তোমার লুঙ্গিটা খোলো না বাড়াটা একটু নেড়ে চেড়ে দেখি সেই কবে তোমার বাড়াটা গুদে নিয়েছি মনে নেই ।

মেসো ----- এই নাও তাহলে ধরো ।

মাসি ------ ওমা কেমন খাড়া হয়ে লাফালাফি করছে দেখো।

মেসো ------- তোমার গুদে ঢুকবে বলে লাফাচ্ছে ।
মাসি ------তাহলে ঢোকাচ্ছো না কেনো গুদে ঢুকিয়ে দাও ।

মেসো --------না না আগে বাড়াটা একটু চুষে দাও তারপর ঢোকাবো ।

মাসি ------ আচ্ছা তাহলে মুখে দাও চুষে দিচ্ছি ।

এরপরেই আবার চুকচুক করে আওয়াজ হতে লাগলো বুঝলাম মাসি মেসোর বাড়া চুষে দিচ্ছে । ঘরের নাইট ল্যাম্পের আলোতে সেরকম কিছু দেখা যাচ্ছে না । এদিকে আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । আমি ওদের উত্তেজক কথাবার্তা শুনছি আর বাড়াতে হাত বুলাচ্ছি ।

একটু পরেই মাসি বলল ------ এই এবার ঢোকাও নাহলে তোমার মাল বেরিয়ে গেলে শেষে চোদাই হবে না ।

মেসো ------ ঠিক আছে এসো এবার চুদি কিন্তু তুমি আগে ল্যাংটো হও।

মাসি ------এই না না তোমার মাথা খারাপ নাকি আমি ল্যাংটো হতে পারবো না তুমি কাপড়টা গুটিয়ে চুদে নাও।

মেসো ------ ঠিক আছে বলে উঠে পরল । তারপরেই হঠাত বলল একি বিপাশা তোমার গুদ তো একদম পরিষ্কার একটুও চুল নেই কি ব্যাপার গো ।

মাসি ------ না মানে আসলে গুদে অনেক চুল হয়ে খুব চুলকানি হয়েছিলো । তাই ঘা হয়ে যাবার ভয়ে আমি কামিয়ে চুল পরিস্কার করে নিয়েছি ।

মেসো -------- বাহহহ খুব ভাল করেছো তা বাল কামালে কিভাবে ??????

মাসি ------- আরে তোমার ঐ যে দাড়ি কাটার মেশিন আছে ওটা দিয়েই ধীরে সুস্থে কামিয়ে নিয়েছি ।

মেসো -------- হুমমম খুব ভালো করেছো কিন্তু এই আলোতে আমি তো তোমার গুদটাই দেখতে পেলাম না ।

মাসি ------ থাক আর গুদ দেখে কাজ নেই এখন আর বেশি কথা না বলে চোদো তো । গুদটা তোমার চোদন খাবার জন্য শুধু খাবি খাচ্ছে ।

মেসো ------ এই তো সোনা চুদছি দাঁড়াও বলে মাসির বুকে শুয়ে পরল ।

এরপর মাসির মুখ থেকে একটা আহহহহহহহহহ শিতকার শুনতে পেলাম। বুঝলাম মেসো মাসির গুদে বাড়া ঢুকিয়ে দিয়েছে । তারপরেই থপ থপ করে আওয়াজ বের হচ্ছে মানে মেসো ঠাপ মারতে শুরু করে দিয়েছে । মাসির মুখ থেকে এখন শুধু গোঙানির আওয়াজ পাচ্ছি ।

মেসো ------- কেমন লাগছে বিপাশা ?????

মাসি ------ আহহহ খুব ভালো লাগছে গো কতদিন পর চোদন খাচ্ছি তুমি এইভাবেই করতে থাকো ।

মেসো -------- এই বিপাশা তোমার গুদটা আগের থেকে কেমন যেনো আলগা মতো লাগছে কি ব্যাপার বলো তো ?????

মেসোর কথাটা শুনে আমি একটু ভয় পেয়ে গেলাম কারন আমার তাগড়া বাড়ার ঠাপন খেয়ে খেয়ে মাসির গুদ যে আলগা হয়ে গেছে সেটা আমি আর মাসি ভালোভাবেই জানি ।

মাসি বলল ------ ধ্যাত কি যে বলো গুদ আলগা হবে কেনো আসলে আমার গুদে অনেক রস ভরে আছে তাই তোমার এরকম লাগছে বুঝলে ।

মেসো ------ কি জানি আগে তো চোদার সময় তোমার গুদটা বেশ টাইট লাগতো কিন্তু এখন সেরকম টাইট লাগছে না তাই বলছি ।

মাসি ------- আরে বাবা আমার কি বয়স দিন দিন কমছে নাকি বাড়ছে ????? আর তাছাড়া দুবাচ্ছার মা হয়ে গুদ কি আর আগের মতো টাইট থাকে । আচ্ছা দাঁড়াও তুমি চুদতে থাকো আমি গুদটা টাইট করে দিচ্ছি ।

মেসো ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে
মাসির মাইগুলো চুক চুক করে চুষছে । ঘরে এখন পচপচ পচাত পচাত পচাত ফচ ফপচাক পচাক করে চোদার আওয়াজ হচ্ছে ।

একটু পরেই মাসি বলল -----কিগো এখন চুদে কেমন লাগছে আরাম পাচ্ছো তো নাকি ???

মেসো ------ হুমমম খুব আরাম পাচ্ছি এইবার তোমার গুদটা আগের মতো টাইট লাগছে ।

মাসি ------- নাও তুমি মনের সুখে চোদো আহহ আমিও খুব আরাম পাচ্ছি ।

এইভাবে আরো মিনিট দুয়েক চোদার পর মেসো জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে হঠাত আহহহহহহ উমমমমম করে শিতকার দিয়ে উঠল তারপর সব চুপ। আমি বুঝলাম মেসো মাসির গুদে মাল ফেলে দিয়েছে । মেসো খুব বেশি হলে চার/ পাঁচ মিনিটের মতো মাসিকে চুদেছে । ঘরে এখন শুধু ফোঁস ফোঁস করে নিশ্বাসের আওয়াজ হচ্ছে ।

মাসি -------- কিগো তোমার মাল বেরিয়ে গেছে ????

মেসো ------ হ্যা তোমার টাইট গুদের কামড়ে আর ধরে রাখতে পারলাম না আমি ফেলে দিয়েছি ।

মাসি ------- এমা তুমি ভেতরে ফেলে দিলে মালটা তো আমার মুখে ফেলতে পারতে ।

মেসো ------- কেনো মাল ভেতরে ফেললে অসুবিধার কি আছে তোমার তো অপারেশন করা আছে তাই পেটে বাচ্ছা আসার তো কোনো টেনশন নেই ।

মাসি ------না না পেটে বাচ্ছা আসার চিন্তা তো নেই , আসলে বলছিলাম তুমি যে গুদে মাল ফেললে এখন উঠে আমাকে গুদটা ধুতে যেতে হবে আর তাছাড়া মুখে ফেললে আমি তোমার মালটা খেতাম আরকি ।

মেসো ------- ওহহহহহহহ এই কথা আচ্ছা পরে নাহয় তোমার মুখে মাল ফেলবো তখন খেও।

মাসি ------- আচ্ছা ঠিক আছে তাই দিও ।

মেসো------ তুমি যাই বলো বিপাশা চোদার শেষে মাল গুদের ভেতরে ফেলার মতো সুখ আর কিছুতে নেই উফফফফফফ খুব আরাম পেয়েছি ।

মাসি ------- হুমমম জানি তো আমিও অনেকদিন পর চুদিয়ে খুব সুখ পেয়েছি ।

মেসো ------ বিপাশা তোমার গুদের কামড়ে ধরাটা কিন্তু মারাত্মক সেইজন্যে আমি তো বেশিক্ষন মাল ধরে রাখতেই পারি না । তোমার গুদটা আমার বাড়াটাকে কামড়ে ধরলেই হরহর করে মাল বেরিয়ে যায় ।

মাসি ------- আচ্ছা বাপু অনেক হয়েছে এবার চলো গিয়ে পেচ্ছাপ করে গুদটা ধুয়ে আসি নাহলে চুঁইয়ে রস বেরিয়ে চাদরে দাগ হয়ে যাবে ।

এরপর মাসি আর মেসো উঠে বাইরে চলে গেলো । আমি ঘুমের ভান করে শুয়ে আছি। কিছুক্ষণ পর দুজনে ঘরে এসে মেসো আমাকে একবার ঘুমোতে দেখে নিশ্চিন্ত হয়ে আবার ওরা নিচে শুয়ে পরল । এরপর আমি কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই ।
Like Reply
#5
পরেরদিন সকালে ঘুম থেকে উঠে নীচে তাকিয়ে দেখি মাসি আর মেসো নেই । হয়তো ওরা খুব সকালে উঠে পরেছে। আমি উঠে ফ্রেশ হয়ে বারান্দাতে এলাম। এরপর মাসি এসে চা দিতে আমি চা খাচ্ছি। বল্টু আর নিতা ঘরে বই পড়তে বসেছে । মেসো সোফায় বসে খবরের কাগজ পড়ছে। আমাকে চা দিয়ে মাসি রান্নাঘরের দিকে চলে গেল । এরপর মেসো আমার সঙ্গে আমার বাড়ি আর পড়াশোনার ব্যাপারে নানা কথা বলতে লাগলো। আমি মেসোকে সব কিছু বললাম।

বেশ কিছুক্ষন কথা বলার পর মেসো একটু বাইরে ঘুরতে গেলো । আমি এই সুযোগে উঠে রান্নাঘরে মাসির কাছে গেলাম। মাসি দাঁড়িয়ে রান্নার জোগার করছিল ।

আমাকে দেখে হেসে বলল ----- কিরে বাবু কিছু বলবি নাকি ???????

আমি গিয়ে মাসিকে পিছন থেকে জড়িয়ে ধরে পেটে হাত বুলিয়ে দিতে দিতে বললাম ----- হুমমম বলবো বলেই তো এখানে এলাম।

মাসি ------ এই কি করছিস ছাড় তোর মেসো এসে গেলে মুশকিল হয়ে যাবে ।

আমি -----মেসো আসবে না বাইরে ঘুরতে গেছে বলে ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে লাগলাম ।

মাসি ------- না তবুও ভয় লাগে । তোর মেসো এই অবস্থায় আমাদের দেখে ফেললে কি হবে একবার ভাব ।

আমি ------- দূর বললাম তো মেসো আসবে না তুমি চুপ করে থাকো তো বলে মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে ঘাড়ে মুখ ঘষতে লাগলাম ।

মাসি ------- আচ্ছা কি বলতে এসেছিস সেটা বল আমার অনেক কাজ পরে আছে ।

আমি ------ কাল রাতে তো মেসো তোমাকে খুব চুদেছে উমমমমমমম ।

মাসি ------ ওমা তুই কি করে জানলি ??????

আমি মাইদুটো টিপতে টিপতে বললাম ------- হুমমম আমি তো ঘুমোয়নি তোমাদের চোদাচুদির আওয়াজ আর সব কথা শুনেছি ।

মাসি ------ ইশশশশশ অসভ্য ছেলে না ঘুমিয়ে ওইসব শোনা হচ্ছে তাই না ।

আমি ------- হুমমম শুনেছি আচ্ছা মেসো তো খুব চুদেছে তাই না । আর তুমিও তো বেশ ভালোই মজা করলে ।

মাসি ------ দূর কি যে বলিস মজা আর হলো কোথায় ???? একে তো ওইটুকু বাড়া তার উপর তোর মেসো তো চুদতেই পারেনি । মাত্র তিন/ চার মিনিট ঠাপিয়েই হরহর করে গুদে মাল ফেলে নেতিয়ে পরল । আচ্ছা তুইই বল ওইটুকু সময় চুদলে কি আরাম হয় ?????

আমি ------ হুমমম তাও ঠিক আচ্ছা মাসি তুমি সত্যিই আরাম পাওনি ??????

মাসি ------ হ্যা রে বাবা সত্যি বলছি আমি একটুকুও সুখ পাইনি । শুধু তোর মেসোর মন রাখার জন্য আমি খুব সুখ পেয়েছি বলে স্বান্তনা দিয়েছি ।

আমি ------ তাহলে এসো তোমাকে চুদে একটু সুখ দিই বলেই নীচে একটা হাত নিয়ে গিয়ে কাপড়ের উপর দিয়েই গুদটা খামচে ধরলাম ।

মাসি ------ এই না না তুই কি পাগল হলি নাকি আমি এখন চুদতে দেবো না তুই এবার যা বাপ।

আমি ------ তাহলে কখন চুদতে দেবে বলো ??

মাসি ------ সুযোগ পেলেই দেবো তবে যা করার খুব সাবধানে করতে হবে ।

আমি -------- ঠিক আছে তাই হবে । আচ্ছা আমি এখন তাহলে বল্টু আর নিতার কাছে যাচ্ছি ।

মাসি ------ আচ্ছা যা আমি একটু পর টিফিন দিচ্ছি ।

এরপর আমি বল্টু আর নিতার কাছে চলে এলাম। দেখলাম ওরা মন দিয়ে বই পড়ছে । আমি ওদের পড়াতে সাহায্য করলাম।

একটু পর মেসো বাড়িতে চলে এলো । দুপুরে মেসো থাকার জন্য মাসিকে চোদা হলো না । আমি চোদার জন্য ছটফট করছি কিন্তু সুযোগ নেই । দুপুরে খাবার পর আমি বল্টু আর নিতার ঘরে এসে শুয়ে ঘুমিয়ে পরলাম।

বিকেলে আমরা সবাই জমিতে ঘুরতে গেলাম। জমি থেকে সন্ধ্যাবেলা বাড়িতে ফিরলাম। রাতে আবার খাওয়া দাওয়া করে যে যার ঘরে আগের দিনের মতো ঘুমোতে গেলাম । আজও মাসি আর মেসো নীচে বিছানা পেতে শুয়ে পরলো আর আমি বিছানাতে শুয়ে পরলাম ।

রাতের দিকে মেসো আর মাসির চোদার শিতকার শুনলাম। আজকেও মেসো চার মিনিটের মতো মাসিকে চুদে গুদে মাল ফেলে নেতিয়ে গেল। চোদাচুদির পর আগের দিনের মতো দুজনে উঠে ধুতে গেল । তারপর এসে ঘুমিয়ে পরল । আমিও চোদার জ্বালাতে ছটপট করতে করতে ঘুমিয়ে পরলাম ।

পরেরদিন ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে বারান্দাতে বসলাম। মাসি চা এনে আমাকে দিতে আমি চা খাচ্ছি । বল্টু আর নিতা ওদের ঘরে বই পড়ছে ।
বাড়িতে মেসোকে দেখতে পেলাম না । মেসো কোথায় জিজ্ঞেস করতে মাসি বলল ----- তোর মেসো বাজারে গেছে ।

আমি ------ কখন আসবে ????

মাসি -------একটু আগেই তো গেছে আসতে দেরী হতে পারে ।

আমি বুঝলাম এই একটা সুযোগ যদি মাসিকে চোদা যায় । তাই আর দেরী না করে আমি উঠে মাসিকে কোলে তুলে নিলাম ।

মাসি একটু ভয় পেয়ে বলল ----- এই বাবু কি করছিস ছাড় ছাড় ।

আমি মাসিকে কোলে করে মাসির ঘরে নিয়ে যেতে যেতে বললাম ------ চলো তোমাকে এককাট চুদে নিই ।

মাসি ------ এই না না তুই কি পাগল নাকি এখন হবে না, ধরা পরলে সব শেষ আমাকে ছেড়ে দে বাপ ।

এরপর ঘরে ঢুকে আমি মাসিকে কোল থেকে নামিয়ে বিছানার ধারে শুইয়ে দিয়ে বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে বললাম ------- মাসি একটু চুদে নিতে দাও দেখো আমার বাড়াটা ঠাটিয়ে কেমন টনটন করছে ।

মাসি -------উফফফ না না তুই পরে চুদবি খন এখন ছেড়ে দে তোর মেসো এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ------ না মাসি আমি এখন না চুদলে বাড়া ফেটে মরে যাবো বলে বারমুডাটা খুলে বাড়াটা বের করে মাসির হাতে ধরিয়ে দিলাম ।

মাসি চমকে উঠে বলল ------ ওমা গো একি অবস্থারে এতো বাঁশের মত শক্ত হয়ে আছে ।

আমি ------ সেজন্যই তো চুদবো বলছি বলে মাইগুলো টিপতে লাগলাম ।

মাসি ------ ঠিক আছে যা করার তাড়াতাড়ি কর বলে আমাকে বুক থেকে উঠিয়ে কাপড়টা কোমরের উপর গুটিয়ে দু-পা ফাঁক করে বিছানার ধারে পোদটা রেখে শুয়ে পরল ।

আমি আর দেরী না করে মাসির গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ঠেসে ঢুকিয়ে দিয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলাম ।
মাসিও চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল । আমি গুদের ভিতরের গরম তাপটা বাড়াতে টের পাচ্ছি । গুদের গরমে মনে হচ্ছে বাড়ার চামড়া ঝলসে যাবে । আমি ঠাপাতে শুরু করতেই মাসি আমার কোমরটা দু-পা পেঁচিয়ে চেপে ধরে আরো জোরে জোরে চুদতে বলল ।
আমি মাসির কথা মতো জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । মাসি গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি অসম্ভব সুখে ভেসে যাচ্ছি ।

এইভাবে চুদতে চুদতে আমি মাসির ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে লাগলাম । আমি ব্লাউজের বোতামগুলো খুলতে যেতেই মাসি বাধা দিয়ে বলল ----- না বাবু ব্লাউজ খুলিস না তোর মেসো এসে গেলে ব্লাউজ পরতে সময় লাগবে । তুই ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে টিপতে চুদতে থাক ।

আমিও মাসির কথা মতো ব্লাউজের উপর দিয়েই মাইগুলো টিপতে লাগলাম । মাসি সুখে জোরে শিৎকার দিতে লাগলো । আমি মাসির ঠোঁটে ঠোঁট লাগিয়ে মুখটা চেপে ধরে ঠোঁটটা চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মিনিট দুয়েক পর মাসি বলল ----- বাবু তাড়াতাড়ি চুদে মাল ফেলে শেষ কর নাহলে তোর মেসো এসে গেলে মুশকিল হয়ে যাবে ।

আমি ------ এইতো চুদছি মাসি আহহহ একটু আরাম করে চুদতে দাও ।

মাসি ------ বল্টু আর নিতা কি করছেরে ওরা এসে যাবে নাতো ??????

আমি ------ না না ওরা দুজনে বই পড়ছে আসবে না তুমি চুপ চাপ শুয়ে ঠাপ খেতে থাকো আর বেশি আওয়াজ কোরো না ।

মাসি ------ তুই এতো সুখ দিচ্ছিস যে সুখে গলা ফাটিয়ে চিৎকার করতে ইচ্ছা করছে ।

আমি ------ এখন চিতকার করলে সব মজা শেষ সেজন্য বলছি মুখ বন্ধ করে চোদার সুখ নাও বুঝলে ।

মাসি ------- উমমম আহহহ বাবু কি সুখ দিচ্ছিস চোদ তোর মাসিকে যত খুশি চোদ আরো জোরে জোরে চোদ আহহহ কি আরাম ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ------ উফফফ তোমাকে চুদে কি আরাম পাচ্ছি গো মাসি বলে বোঝাতে পারব না ।

মাসি ------ আহহহ জোরে জোরে ঠাপ মার আমার মনে হচ্ছে এবার রস বেরিয়ে যাবে আহহহ বলেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে একবার গুদের জল খসিয়ে দিলো ।

আমার এখনো মাল বেরোতে সময় লাগবে তাই মাসির জল খসা গুদেই ঠাপ মারতে থাকলাম। জল খসার পর মাসির গুদে ঘন রস ভরে থাকার জন্য পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

ঠাপাতে ঠাপাতে মাসির মুখের দিকে তাকিয়ে দেখলাম মাসির মুখে একটা তৃপ্তির হাসি ।

আমি ----- কি মাসি কেমন লাগলো ????

মাসি ------উফফফফ কি সুখ সুখ দিলিরে বাপ কিন্তু তোর কখন বেরোবে ??????

আমি ------ আর কিছুক্ষন চুদলেই বেরিয়ে যাবে ।
মাসি ------ চোদ বাবু তুই জোরে জোরে চোদ আর শোন মাল ফেলার একটু আগে বলিস ভেতরে ফেলবি না ।

আমি ঠাপাতে ঠাপাতে ------ কেনো ভেতরে ফেললে অসুবিধার কি আছে ???????

মাসি ------- না বাবু এখন ভেতরে ফেললে অসুবিধা আছে কারন গুদ থেকে তোর রসটা বেরিয়ে আমার সব কাপড় সায়া নোংরা হয়ে যাবে তাই বলছি।

আমি ঠাপাতে ঠাপাতে ------ তাহলে কোথায় ফেলবো বলো ????

মাসি ------ কেনো গুদে না ফেলে আমার মুখে ফেলবি আমি তোর সব মালটা খেয়ে নেবো ।

আমি ------ ঠিক আছে তাই হবে বলে মাই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে ধরে তলঠাপ দিতে লাগল ।

টানা সাত মিনিটের মতো চোদার পর আমার মনে হলো আর মিনিট দুয়েক ঠাপালেই মাল বেরিয়ে যাবে । আমি কোমর জোরে দুলিয়ে দুলিয়ে চুদতে লাগলাম । মাসি ও গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এরপর হঠাত বাইরে মেসোর গলা পেলাম। মেসো ----- বিপাশা ও বিপাশা কোথায় গেলে বলে ডাকতে লাগল।

মেসোর গলা পেয়ে আমি আর মাসি তো ভয়ে চুপ হয়ে গেলাম। আমি ঠাপ মারা বন্ধ করে মাসির দিকে তাকিয়ে আছি মাসিও আমাকে দেখছে ।

এরপর মাসি আমার বুকে ঠেলা মেরে বলল ------সর্বনাশ ! এই বাবু ওঠ ওঠ তোর মেসো এসে গেছে ।
এরপর মাসি আমাকে ঠেলে বুক থেকে সরিয়ে দিলো । আমি গুদ থেকে বাড়াটা বের করতেই মাসি উঠে দাঁড়িয়ে ব্লাউজ আর কাপড়টা ঠিক করতে করতে বলল -----শালা ঘাটের মড়াটা আসার আর সময় পেলো না । উফফফফফ শান্তিতে একটু চুদতেও দেবে না বাবা ।

আমি ঠাটানো বাড়াটা খাড়া করে দাঁড়িয়ে না থেকে তাড়াতাড়ি বারমুডাটা তুলে পরে নিলাম ।

মাসি ------ তুই বল্টু আর নীতার কাছে যা আমি দরজা খুলছি বলেই দৌড়ে বাইরে বেরিয়ে দরজা খুলতে গেলো।

আমি ------- আচ্ছা যাচ্ছি বলেই মাসির ঘর থেকে বেরিয়ে ওদের ঘরে চলে গেলাম । যেতে যেতে মেসোকে মনে মনে খুব গালাগালি দিলাম। শালা মেসো চোদা আসার আর সময় পেল না। আর একটু দেরী করে এলেই আমার মাল পরে যেতো আর চোদাটাও শেষ হতো । এই সব কথা ভাবতে ভাবতে ঠাটানো বাড়াটা নিয়ে বল্টু আর নিতার কাছে গিয়ে বসলাম।

বল্টু ------তুমি কোথায় গিয়েছিলে দাদা ???

আমি ------এই একটু বাথরুমে গিয়েছিলাম তোরা মন দিয়ে পড়।

নীতা ------ হ্যা দাদা এই তো পড়ছি বলে দুজনে পড়তে লাগল ।
আমি মাল না ফেলে ঠাটানো বাড়াটা নিয়ে বসে রইলাম ।

ওদিকে বাইরে থেকে মেসোর গলা পেলাম ।
মেসো------ কি গো বিপাশা তোমাকে কখন থেকে ডাকছি তুমি কোথায় ছিলে গো ???????

মাসি ------ কোথায় আর থাকবো ওই রান্নাঘরেই রান্না করছিলাম তোমার আওয়াজ শুনতে পাইনি গো তাই দরজা খুলতে দেরী হল।

মেসো ------- ওহহহহ আচ্ছা শোনো আজ মাংস এনেছি একটু ভালো করে জমিয়ে রান্না করো সবাই একসাথে খাবো ।

মাসি ------ ঠিক আছে করছি তুমি গিয়ে হাত মুখ ধুয়ে এসো বলেই বাজারের ব্যাগটা নিয়ে রান্নাঘরে চলে গেলো ।

আজ রবিবার তাই বল্টু আর নিতার স্কুল ছুটি । চোদার নেশাতে ছুটির দিনটাও ভুলে গেছি । যাইহোক এরপর আমি উঠে বাথরুমে গেলাম। কারন আপাতত পেচ্ছাপ করেই বাড়াটা ঠান্ডা করতে হবে ।
আমি পেচ্ছাপ করে এসে বারান্দাতে বসলাম। মাসি রান্নাঘরে রান্না করছে । একটু পর বেরিয়ে এসে আমাকে দেখে বলল ----- বাবু যা চান করে নে বেলা হয়ে যাচ্ছে ।

আমি ------- হুমমম যাচ্ছি বলে আমি একটা গামছা নিয়ে চান করতে চলে গেলাম।
চান করতে করতে মাসিকে কায়দা করে একবার ডাকলাম। মাসি আমার কাছে আসতে বললাম যে ---- ও মাসি আমার পিঠে একটু সাবান মাখিয়ে দেবে খুব ময়লা পরেছে ????

মাসি ------ হুমমম দিচ্ছি বলে মাসি হাতে সাবানটা নিয়ে পিঠে ঘষতে লাগল ।

আমি এদিক ওদিকে তাকিয়ে দেখলাম বাইরে কেউ নেই তাই কায়দা করে গামছার ফাঁক দিয়ে ঠাটানো বাড়াটা বাইরে বের করে মাসিকে দেখিয়ে বললাম ----- এটার কি অবস্থা একবার দেখো মাসি ।

মাসি ঠাটানো বাড়াটা দেখে লজ্জা পেয়ে ফিসফিস করে বলল ----- এই বাবু কি হচ্ছে এসব গামছটা ঠিক কর ??????

আমি ------দেখো কেমন লাফাচ্ছে ।

মাসি ফিসফিস করে বলল ------আমি জানি তোর খুব কষ্ট হচ্ছে কিন্তু কি করবো বল তোর মেসো তো এসে গেলো নাহলে তো তোর মাল বেরিয়ে যেত তাইনা ।

আমি ------- হুমমম আর মিনিট দুয়েক ঠাপালেই মাল পরে যেতো কিন্তু মেসোর জন্য তো হলো না।

মাসি ------ হুমমম আচ্ছা শোন না তুই পারলে বাথরুমে গিয়ে খেঁচে মালটা ফেলে দে তাহলে তোর বাড়াটা ঠান্ডা হয়ে যাবে ।

আমি ------- না না মাসি আমি খেঁচে মাল বাইরে ফেলে নষ্ট করতে চাইনা । আমি তোমার ঐ রসে ভরা গুদে মালটা ফেলতে চাই ।

মাসি লজ্জা পেয়ে ------- ধ্যাত অসভ্য ছেলে তোর শুধু অসভ্য বুদ্ধি তাই না ।

আমি ------ ও মাসি কবে তোমাকে চুদে শান্তি পাবো বলো ।

মাসি ------ পাবি সোনা পাবি আগে একটা বুদ্ধি বের করি তারপর সব হবে ।

আমি ------ও মাসি আমি একটা বুদ্ধি দেবো ????

মাসি ------ হুমমম সোনা কি বুদ্ধি বল ।

আমি ----- মেসোকে রাতে জমির গুদাম ঘরে শুতে পাঠিয়ে দাও । তাহলে রাতে ঘরে শুধু তুমি আর আমি,, কি কিছু বুঝলে ??????

মাসি মিচকি হেসে বললো ------হুমমম সব বুঝেছি ঠিক আছে আমি দেখছি কি করা যায় । আচ্ছা এবার তুই চান করে নে আমি যাই ।

এরপর মাসি উঠে ঘরে চলে গেলো আর আমি চান করে ঘরে এসে প্যান্ট জামা পরে নিলাম । তারপর সবাই একসাথে খেতে বসলাম ।

মাসি সবাইকে খেতে দিয়ে তারপর নিজে খেতে বসল।
মেসো খেতে খেতে বলল ----- বাহহহহ বিপাশা রান্নাটা খুব ভালো হয়েছে ।

মাসি ----- হুমমম তাহলে মন ভরে খাও ।

মেসো ----- হুমমম সে তো খাচ্ছি আচ্ছা বাবুকে মাংস বেশি করে দাও । ওর এখন কম বয়স এখনি তো খাবে তাই না ।

মাসি মিচকি হেসে ------ হুমমম বাবুকে তো দিচ্ছি কতদিন পর ছেলেটা এখানে এসেছে ভালো মন্দ করে খাওয়াতে তো হবেই । এই বাবু তুই পেট ভরে খা আর যা লাগবে বলবি কেমন !

মাসির কথার সব গোপন অর্থ আমি বুঝতে পারলাম তাই বললাম ---------এই তো খাচ্ছি মাসি আর কতো খাবো বলে আমি মাসির মাইয়ের দিকে তাকিয়ে খেতে লাগলাম।

মেসো ------- আরে এই বয়েসেই তো খাবি । যত বেশি খাবি তত শরীর স্বাস্থ্য ভাল থাকবে বুঝলি ।
আমি ------ হুমমম মেসো সেইজন্যই তো খাচ্ছি ।

মাসি ------ শোন বাবু যে কদিন থাকবি পেট ভরে খেয়ে নে । তারপর বাড়ি গিয়ে বলবি যে তোর মাসি তোকে রান্না করে একদম মন ভরে খাইয়েছে বুঝলি ।

আমি -----হুমমম মাসি সত্যি তোমার হাতের রান্নাটা খেয়ে খুব ভালো লাগছে আর আমার মন ও পেট একদম ভরে গেছে আমি খুব খুশি ।

মাসি ------ আরে সেরকম ভাবে তৃপ্তি করে তোকে আর খাওয়াতে কোথায় পারলাম । তবে তুই যেকদিন এখানে থাকবি আমি পেট ভরে খাওয়ানোর চেষ্টা করবো বলে মিচকি মিচকি হাসতে লাগলো ।

মেসো ------- হুমমম বিপাশা তুমি ওকে খুব ভাল করে যত্ন করবে যেন কোনো ত্রুটি না থাকে বুঝলে।

মাসি ------ হুমমম যত্ন তো করার চেষ্টা করছি দেখি কতটা সবা ওর করতে পারি। আচ্ছা শোনো না তোমার সঙ্গে একটা দরকারি কথা বলার ছিলো।

মেসো ----হ্যা কি বলবে বলো ।

মাসি ------- আসলে আমাদের জমিতে তো এবছর প্রচুর সবজি হয়েছে কিন্তু আমার মনে হচ্ছে যে রাতে সবজি চুরি হয়ে যাচ্ছে তাই বলছি যে রাতে যদি জমিতে থেকে সবজি পাহাড়া দেওয়া যায় তাহলে ভাল হতো ।

মেসো ------- ওহহহ এই কথা আচ্ছা সে দেখা যাবে খন ।

মাসি ------ বলছি যে আমি কি রাতে গিয়ে ওখানে থাকবো ??????

মেসো ------না না তুমি একটা মেয়ে হয়ে রাতে একা ওখানে থাকতে হবে না আমি বরং গিয়ে থাকবো খন।

মাসি ------ না তুমি যদি বলো তাহলে রাতে বাবুকে সঙ্গে নিয়ে গিয়ে থাকতাম । বাবু বলছিল যে ওর নাকি জমি জায়গা এইসব খুব ভালো লাগে। ওর থাকার অনেক দিনের ইচ্ছা ।

মেসো ------ কিন্তু এটা কি ঠিক হবে । না না আমি যাবো খন তোমাদের যেতে হবে না ।

মাসি ----- ঠিক আছে দেখো কি করা যায় আসলে বাবু বলছিলো বলে তোমাকে বললাম।

মাসি -----আচ্ছা সে পরে ভাবে যাবে এখন খাও তো ।

আমি মাসির কথাতে খুব খুশি হলাম। সত্যি কত সহজে মাসি বুদ্ধি করে মেসোকে রাতে জমিতে যেতে রাজি করিয়ে নিলো।

এরপর আমরা সবাই খেয়ে দেয়ে যে যার ঘরে শুতে চলে গেলাম।

বিকেলে আমরা সবাই জমিতে ঘুরতে গেলাম । মাসি মেসোর সঙ্গে জমিতে সবজির ব্যাপারে কিছু কথা বলল । আমি পাশে দাঁড়িয়ে সব শুনলাম।

সন্ধ্যাবেলা সবাই বাড়িতে চলে এলাম। মাসি রান্নাঘরে ঢুকে গেলো । মেসো টিভি দেখতে বসল আর আমি বল্টু ও রিতার কাছে বসে ওদের পড়াতে শুরু করলাম।

রাত আটটা নাগাদ মেসো মাসিকে বলল ----- কি গো বিপাশা আমাকে রাতের খাবারটা দিয়ে দাও আমি জমিতে চলে যাই।

মাসি ------ এই তো দিচ্ছি বলে মেসোকে খাবারের ব্যাগটা ধরিয়ে দিল ।

মেসো ব্যাগটা নিয়ে মাসি আর আমাকে বলে জমিতে চলে গেল ।
আমি আরো কিছুক্ষণ ওদের বই পড়িয়ে তারপর টিভি দেখতে বসলাম ।
মাসি এসে বলল -----বাবু রান্না হয়ে গেছে খেয়ে নে ।

আমি -----ঠিক আছে আমি বল্টু আর নিতাকে ডেকে নিয়ে আসি বলে ওদের ডাকতে গেলাম।

এরপর সবাই মিলে একসঙ্গে খেয়ে নিলাম । তারপর আমি বল্টু আর নিতাকে নিয়ে টিভি দেখতে বসলাম। মাসি থালা বাসন নিয়ে চলে গেল ।

কিছুক্ষণ পর মাসি এসে আমাদের পাশে বসে টিভি দেখতে লাগল। মাসিকে চোদার জন্য আমার মনটা তো শুধু ছটপট করছে। আমি জানি মাসিও গুদ মারানোর জন্য গুদের জ্বালাতে জ্বলছে।

যাইহোক আধঘন্টা টিভি দেখার পর মাসি আমাকে ঈশারা করে বলল ------- না আমার খুব ঘুম পাচ্ছে আমি শুতে যাচ্ছি এই বল্টু রাত হয়ে যাচ্ছে তোরাও ঘুমোতে যা।

বল্টু ------ না মা আর একটু টিভি দেখি ।

মাসি ------ না বাবা কাল তোদের স্কুল আছে তাই বলছি শুতে যা।

এরপর মাসির কথা মত ওরা দুজনে ঘরে শুতে চলে গেল । আমি আর মাসি উঠে মাসির ঘরে চলে গেলাম।
Like Reply
#6
মাসি ঘরে এসে দরজা বন্ধ করে মুশারী টাঙিয়ে জিরো ল্যাম্পটা জ্বেলে দিয়ে বিছানাতে এসে শুতেই আমি মাসিকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । মাসিও আমাকে চুমু খেতে লাগল । আমি মাসির সারা মুখে গালে কপালে চুমু খেয়ে আদর করতে লাগলাম। মাসিও আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগল ।

আজ আমি আর দেরী করতে চাই না কারন চোদার নেশাতে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে আছে । এরপর আমি মাসির শাড়ি ,ব্লাউজ, সায়া খুলে পুরো ল্যাংটো করে নিজেও বারমুডাটা খুলে ল্যাংটো হয়ে গেলাম ।তারপর আমি মাসিকে বিছানাতে চিত করে শুইয়ে শরীর গরম করার জন্য মাসির উপর শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে লাগলাম । মাসি আমার ঠাটানো বাড়াটা মুঠো করে ধরে টিপতে টিপতে খেঁচতে লাগল ।

তারপর মাসির ডবকা মাইগুলো পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে শুরু করলাম ।
আমি বদলে বদলে মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক করে চুষতে লাগলাম । মাসি আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে গোঙাতে গোঙাতে মাথাটা এপাশ-ওপাশ করছে ।

কিছুক্ষন মাইগুলো পালা করে টিপে চুষে মাসির পেটে চুমু খেয়ে নাভিতে জিভ বুলিয়ে দিতেই মাসি একটু কেঁপে উঠল । তারপর আমি মাসির গুদের কাছে মুখ নিয়ে যেতেই কেমন যেন একটা আঁষটে গন্ধ পেলাম। গুদ চাটার ইচ্ছা আমার একদম নেই তাই গুদে হাত বুলিয়ে একটা আঙুল ফুটোতে ঢুকিয়ে আঙলী করতেই মাসি আহহহ আরে শিৎকার দিতে লাগলো । গুদে রস ভরে হরহর করছে ।

মিনিট দুয়েক পর মাসি বলল ----- আহহহ বাবু আর থাকতে পারছিনা এবার চোদ।

আমি আর দেরী না করে মাসির পাছার কাছে হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিতেই মাসি দুপা ফাঁক করে আমার বাড়াটাকে হাতে ধরে গুদের ফুটোতে সেট করে দিতে আমি একটা ঠাপ মারতেই হাফ বাড়াটা পচচচচচ করে গুদে ঢুকে গেলো । মাসি আহহহহহহ করে শিতকার দিয়ে উঠল ।

এরপর আমি আবার জোরে একটা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে মাসির বুকে শুয়ে পরলাম।
মাসি আহহহহহহ মাগোওওওওও বলে গুঙিয়ে উঠল। আমার আর মাসির তলপেট ঠেকে এক হয়ে গেলো। আমি বুঝলাম আমার বাড়ার মুন্ডিটা মাসির একদম বাচ্ছাদানিতে গিয়ে ঠেকেছে । মাসি গুদের ভিতরের পেশিগুলো দিয়ে বাড়াটাকে যেনো কামড়ে ধরে রেখেছে ।

একটু পরেই মাসি কোমরটা একটু নাড়া দিতেই বুঝলাম মাসি চোদার গ্রিন সিগন্যাল দিলো । আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মাসিও চোখ বন্ধ করে শুয়ে আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল । মাসির গুদের ভিতরের গরম তাপটা আমার শরীরকে আরো গরম করে দিচ্ছে । গুদের গরমে বাড়াটা চরচর করে আরো ফুলে ফেঁপে উঠছে ।

এরপর আমি মাসির মুখে গালে কপালে চুমু খেতে খেতে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসি সুখে চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।

আমি ------ও মাসি কেমন লাগছে ????

মাসি ------- আহহহ বাবু তুই কি সুখ দিচ্ছিসরে চোদ যত খুশি চোদ বাপ আহহহ কি আরাম লাগছে।

আমি ------ উফফফ মাসি তোমাকে চুদে আমিও খুব সুখ পাচ্ছি কি টাইট তোমার গুদটা চুদে কি আরাম লাগছে ।

মাসি ------ এই বাবু আমার মাইগুলো টেপ আর বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপা দেখবি চুদে আরাম পাবি ।

আমি মাসির কথা মতো মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে বদলে বদলে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । মাসি গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

মিনিট পাঁচেক চোদার পর মাসি বলল ------ এই বাবু জোরে জোরে ঠাপ মার আমার রস বেরোবে আহহহ বলেই পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো । জল খসার সময় মাসির গুদটা খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে ধরতে লাগল ।

আমি ঠাপ না থামিয়ে এক দমে চুদে চললাম । মাসির গুদে রস ভরে থাকার জন্য বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । ঠাপের সাথে খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে । এখন চোদার সময় মাসির গুদ থেকে ফচপচ ফচফচ ফচাত ফচফচ পচপচ করে আওয়াজ বের হচ্ছে ।

এইভাবে আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর আমার তলপেট মোচর দিয়ে ভারী হয়ে আসতেই বুঝলাম মাল ফেলার সময় ঘনিয়ে আসছে । আমি ভেবেছিলাম যে আজ মাসিকে অনেক সময় ধরে চুদবো কিন্তু মাল ধরে রাখতে পারছি না ।

আমি ঠাপাতে ঠাপাতে মাসির মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে মাসির কানে ফিসফিস করে বললাম ----- ও মাসি এবার আমার মাল বেরোবে ।

মাসি ------- জোরে জোরে চোদ আমারও আর একবার রস বেরোবে ।

আমি ------ কোথায় ফেলবো ?? গুদে ফেলবো নাকি মুখে নেবে ??????

মাসি ------- তুই ভেতরেই ফেল । গুদে গরম মাল নিতে আমার খুব ভালো লাগে তুই গুদেই ফেলে দে বাপ।

আমি আর শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে মাল দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাসির বুকে নেতিয়ে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মাসির গুদের ভিতরে আমার গরম গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও চোখ বন্ধ করে আমার পিঠে দুহাতের নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ বাবু কি আরাম পাচ্ছিরে আহহ কি গরম তোর মালটা বলেই গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরল ।

আমি গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই মাসির বুকে নেতিয়ে শুয়ে আছি । মাসি আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো । মাল ফেলার পরেও মাসি গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ।

আমি ------ও মাসি আরাম পেলে ?????

মাসি ------- হুমমম খুব আরাম পেয়েছি তুই আমার পুরো শরীরটা ঠান্ডা করে দিলি বাপ ।

আমি ------- হুমমম আমিও মাল ফেলে আজ খুব আরাম পেলাম । মনে হচ্ছে শরীরটা এবার হালকা হয়ে গেলো।

মাসি আমাকে চুমু খেয়ে আদর করতে করতে বলল ------চোদার পর আরাম করে মাল ফেলতে না পারলে তার কি যে কষ্ট সেটা আমি ভালোভাবেই জানি । কারন তোর মেসো তো আমাকে চুদে নিজের মাল ফেলে নেতিয়ে পরে কিন্তু আমার গুদের আসল রসটা না বের হলে আমি যে কতটা কষ্টে থাকি সেটা তোর মেসো তো আর বোঝেনা ।

আমি ------ তুমি কষ্ট পেওনা মাসি আমি যতদিন আছি তোমাকে চুদে গুদের রস খসিয়ে এইভাবেই সুখ দেবো ।

মাসি ------ সেটা তো আমি জানি বাপ কিন্তু তুই চলে গেলে আমার কি হবে সেটাই এখন ভাবছি ।

আমি ------তুমি চিন্তা করো না আমি মাঝে মাঝে এখানে এসে তোমাকে চুদে সুখ দেবো বুঝলে ।

মাসি ------ তোর যেটা ভালো মনে হয় করিস বাপ । আচ্ছা এবার চল গিয়ে ধুয়ে আসি ।

আমি এবার মাসির বুক থেকে উঠে গুদ থেকে নেতানো বাড়াটা বের করে নিলাম । পচচচচচ করে আওয়াজ হয়ে গুদ থেকে বাড়াটা বেরিয়ে এলো । সঙ্গে সঙ্গে মাসি গুদের মুখে একটা হাত চাপা দিয়ে পাশে থেকে সায়াটা আমাকে দিতে বলল ।

আমি সায়াটা দিতেই মাসি গুদের ফুটোটা সায়া দিয়ে মুছে আমার রসে মাখা বাড়াটাকেও মুছে দিলো। এরপর আমরা উঠে বাইরে কলতলাতে গেলাম। তারপর দুজনে গুদ বাড়া ধুয়ে মুছে পরিষ্কার হয়ে আবার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম ।
আমি মাসিকে জড়িয়ে ধরে শুয়ে আছি ।মাসি আর আমি এখন পুরো ল্যাংটো । আমি মাসির একটা মাই টিপতে টিপতে মুখে চুমু খেয়ে আদর করতে লাগলাম । কিছুক্ষণের মধ্যেই আমার বাড়াটা আবার খাড়া হতেই মাসি বাড়াটা হাতে ধরে টিপতে টিপতে বলল ------ এই বাবু তোর বাড়াটা তো আবার খাড়া হয়ে লাফালাফি করছে ।
আমি -------এসো তাহলে আর একবার চুদে নিই ।
মাসি ----- আবার চুদতে পারবি ??????

আমি -------হুমমমম তুমি রাজি থাকলেই চুদবো।

মাসি ------ ঠিক আছে চোদ তবে আগে আমি একবার চুদে নিই তারপর তুই চুদবি ।

আমি -----তুমি যা বলবে তাই হবে মাসি ।

এরপর মাসি উঠে বসে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল । মাসি বাড়াটা চুষতে চুষতে আমার বিচিতে হাত বুলাচ্ছে । মাসির মুখের গরমে আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করতে লাগল । আমি মাসির মাথাটা চেপে ধরে মুখে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম ।
কয়েক মিনিট চোষার পর মাসি উঠে আমার কোমরের দুপাশে দুপা রেখে গুদের মুখে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে ঢোকাতে লাগল । দু তিনটে ছোট ছোট ঠাপ দিতে পুরো বাড়াটাই ভচাততততত করে গুদে ঢুকে গেলো ।

এরপর মাসি ভারী পোঁদটা তুলে তুলে ঠাপ মারতে লাগল । আমি শুয়ে শুয়ে মাসির চোদন দেখতে লাগলাম। মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তুলে ধরে ঠাপ মারতে লাগল । ঠাপের তালে তালে মাসির বুকের ডবকা মাইগুলো দুলে দুলে উঠছে । এইভাবে মাসিকে চুদতে দেখে খুব ভালো লাগছে ।

মাসি সমান তালে ঠাপ দিয়ে চুদতে লাগল। তারপর মাসি আমাকে নীচে থেকে তলঠাপ দিতে বলল । আমি ও মাসির কথামতো নীচে থেকে পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগলাম ।
মাসির মাইগুলো দুলছে দেখে আমি দুহাতে দুটো মাই মলতে মলতে চুদতে লাগলাম ।

মিনিট পাঁচেক পর মাসি গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আহহহ উফফফ মাগোওওওওও উফফফ কি আরাম বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে আমার বুকে মাথা রেখে এলিয়ে পরল ।

আমি বুঝতে পারছি আমার বাড়াটা মাসির গুদের গরম রসে চান করে গেল । মাসি ফোঁস ফোঁস করে নিশ্বাস ফেলতে লাগল । একটু পর মাসি মুখ তুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে আমাকে চুমু খেয়ে বললো ----বাবু আমার রস বেরিয়ে গেছে এবার তুই চুদে মাল ফেলে সুখ নে।

আমি -------কেমন ভাবে চুদবো বলো ?????

মাসি -------কুকুরের মতো পজিশনে চোদ আরাম পাবি ।
এরপর মাসি আমার উপর থেকে উঠে চার হাতে পায়ে ভর দিয়ে কুকুরের মতো পজিশন নিতেই আমি মাসির পিছনে হাঁটু গেড়ে বসে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটা সেট করে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে আস্তে আস্তে চোদা শুরু করলাম ।
মাসিও পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়াটা ঢুকিয়ে আমার ঠাপ খেতে লাগল । এই পজিশনে মাসির গুদটা আগের থেকে বেশি টাইট লাগছে । গুদের ভিতরের পেশিগুলো দিয়ে বাড়াটাকে আরো জোরে কামড়ে কামড়ে ধরছে । আমি মাসির ভারী লদলদে পাছাটা দুহাতে ধরে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । ঠাপের তালে তালে মাসির মাইগুলো নীচে দুলতে লাগল । ঠাপের সাথে সাথে পচপচ পচাত পচাত পচাত ফচ ফচ পচাত করে আওয়াজ হচ্ছে ।

কিছুক্ষণ এইভাবে চোদার পর আমি ঝুঁকে মাসির পিঠে মুখ ঘষতে ঘষতে দুহাতে মাইগুলো ধরে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । মাসি বিছানার চাদরটা খামচে ধরে পাছাটা দোলাতে লাগল। অসম্ভব চোদন সুখে দুজনে ভেসে চলেছি ।

এইভাবে আরো সাত মিনিট চোদার পর আমি বুঝতে পারলাম এবার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে । আমি লম্বা লম্বা শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে চিরিক চিরিক করে এককাপ গরম থকথকে মাল দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম তারপর মাসির পিঠে নেতিয়ে শুয়ে পরলাম আর হাঁফাতে লাগলাম ।

মাসির বাচ্ছাদানিতে গরম মাল ছিটকে ছিটকে পরতেই মাসিও আহহহহহ মাগোওওওওও কি আরাম বলেই গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

পুরো মালটা ফেলার পর আমি গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই মাসির পিঠে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।মাসিও চোখ বন্ধ করে হাঁফাতে লাগল । একটু পরেই মাসি আস্তে আস্তে উপুর হয়ে শুয়ে পরতে আমিও মাসির পিঠে শুয়ে পরলাম । মিনিট দুয়েক পর বাড়াটা নেতিয়ে গুদ থেকে বেরিয়ে আসতেই আমি উঠে মাসির পাশে চিত হয়ে শুয়ে পরলাম ।

মাসি এখনো ঐভাবেই শুয়ে আছে । একটু পর মাসি উঠে সায়াটা দিয়ে গুদ মুছে আমার বাড়াটাও মুছে দিলো । তারপর আমাকে জড়িয়ে ধরে শুয়ে থাকল ।

আমি ------- ও মাসি ধুতে যাবে না ?????

মাসি ------- হুমমম একটু পর যাবো আর একটু শুয়ে থাকি ।

আমি ------- আরাম পেলে ??????

মাসি ------তোর কাছে চুদিয়ে আরাম পাবো না এটা কি হয় তুই খুব আরাম দিয়েছিস ।

আমি -------- আমি ও খুব আরাম পেয়েছি সত্যি তোমার গুদের তুলনা নেই ।

মাসি ------- তোর বাড়াটারও কোনো তুলনা নেই আমাকে যা সুখ দিচ্ছে। সত্যি যে মেয়ে তোর বউ হবে তার কপাল খুলে যাবে ।

আমি ------- আমি তোমার মতোই একটা বউ চাই নাহলে বিয়েই করবো না।

মাসি হেসে-------দেখ যদি খুঁজে পাস ।

আমি ------ হুমমমম সে তো খুঁজবই আচ্ছা চলো গিয়ে ধুয়ে আসি ।

মাসি ------ হুমমম চল ।

এরপর আমরা দুজনে কলতলাতে গিয়ে পেচ্ছাপ করার পর গুদ বাড়া ধুয়ে ঘরে এসে শুয়ে পরলাম । তারপর জড়াজড়ি করে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে মাসির ডাকে ঘুম ভাঙলো । ঘুম থেকে উঠে আমি প্যান্ট পরে নিলাম। মাসি বিছানার চাদরটা তুলে অন্য একটা চাদর পেতে দিলো । আমি উঠে ফ্রেশ হয়ে বারান্দাতে এসে বসলাম। একটু পরেই মেসো জমি থেকে চলে এলো । তারপর আমরা সবাই একসাথে চা খেলাম। চা খেতে খেতে গল্প করছি আর মাসির মুখে দুষ্টু মিষ্টি হাসি দেখে আমি খুশি হলাম।

যাইহোক এইভাবেই এক সপ্তাহ রাতে মেসো জমিতে চলে গেলে আমি মাসিকে ল্যাংটো করে উদোম চোদা চুদতাম আর ভরপুর সুখ নিতাম। কয়েকদিন পরেই চোদা বন্ধ হয়ে গেল । কারন মাসির মাসিক শুরু হয়ে গেছে । মাসিকে জিজ্ঞেস করতে বলল চারদিন চোদা বন্ধ । আমি আর কি করি মাসির কথা শুনে মনটা খারাপ হয়ে গেল । কিন্তু মাসি আমাকে অবাক করে দিয়ে ঐ চারদিন রাতে বাড়াটা চুষে বিচির পুরো মালটা খেয়ে নিল ।

মাসি আমার বাড়ার গাঢ় আর থকথকে মাল খেয়ে খুব খুশি আর আমি বাড়া চুষিয়ে মাসির মুখে মাল ফেলে খুব খুশি ।

পাঁচ দিনের সকালে মাসি লুকিয়ে বলল যে মাসিক শেষ হয়ে গেছে । এরপর আমরা দুজনে আবার চোদাচুদির গোপন খেলায় মেতে উঠলাম। মাসিকে দমাদম চুদে শেষে গুদের গভীরে মাল ফেলে তবেই শান্তির নিশ্বাস ফেললাম।

এরপর আরো এক সপ্তাহ মাসির বাড়িতে থাকার পর আমি বাড়ি ফিরে এলাম। বাড়িতে ফেরার সময় মাসি খুব কান্নাকাটি করল । আমি মাসিকে চুপ করিয়ে স্বান্তনা দিয়ে বাড়ি ফিরে এলাম। এরপর কলেজ শুরু হয়ে গেল । আমি আবার পড়াশোনাতে মন দিলাম আর পরীক্ষা শেষ হবার অপেক্ষায় থাকলাম। কারন গ্রামে ছোটো মাসি আমার চোদন খাবে বলে অপেক্ষায় আছে ।


সমাপ্ত :-




গল্পটা পড়ে আপনাদের কেমন লাগল কমেন্টে অবশ্যই জানাবেন ।
সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ :-
Like Reply
#7
Khub valo hoyeche.
Chaliye jaan
Like and reps added
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#8
দ্বিতীয় ছুটিতে কি হল তা জানার আশায় রইলাম
Like Reply
#9
গল্পটা খারাপ না।কিন্তু আপনাকে জানিয়ে লাভ কি?আপনিতো মন্তব্যের প্রত্যুত্তর দেন না!
Like Reply
#10
মাসির গুদে ঘন বাল
দেখে বাড়া মারে ফাল
[+] 1 user Likes poka64's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)