Thread Rating:
  • 9 Vote(s) - 3.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বিমাতার প্রেম
#1
আহহ, উহহ, উফফফফ, ইশশশশ, আস্তে বাবা, আস্তে কর- পঞ্চাশোর্ধ দিলারা বেগম হাপিয়ে ওঠেন। এমনিতেই তার অ্যাজমার সমস্যা এদিকে জ্যেষ্ঠপুত্র সাঈদ তার কলাগাছের মত দুই পা কাধে নিয়ে সমস্ত শরীরের শক্তি দিয়ে ঠাপিয়ে চলেছেন। সাঈদ তার নিজ পেটের সন্তান না। চৌধুরী আলাউদ্দিন মির্জার তৃতীয় বউ তিনি। প্রথম স্ত্রীর সন্তান ছিল সাঈদ। প্রথম স্ত্রীর মৃত্যুর পর দ্বিতীয় বিবাহ করেন , তিনিও মারা যান এক বছরের মাথায় কলেরাতে। তারপর মাত্র ২০ বছর বয়সে এই বাড়ির বউ হয়ে আসেন দিলারা বেগম, সাঈদ তখন মাত্র দশ বছর বয়সী। সাঈদ তাকে প্রচন্ড ঘৃণা করত, সৎ মাকে সহজে মেনে নেয়া যায় না। তিনিও সাঈদকে অত্যন্ত অপছন্দ করতেন। জসীমউদ্দিনের রূপাই কবিতার মত কালো চকচকে দেহের ছেলেটি যেন শ্লেটপাথরে গড়া একটা মূর্তি ছিল। চৌধুরী পরিবারের বিশাল সম্পত্তি ওর একার নামেই লেখা হবে। দিলারা বেগম তা মেনে নিতে পারলেন না। বিয়ের প্রথম রাত থেকেই তিনি তার বাচ্চাদানী ঠেলে আলাউদ্দীনের বীর্য ধারণ করতে চাইলেন। কিন্তু বাধ‌ সাধল  আলাউদ্দীনের দুর্বল ধাতু রোগ। কিছুতেই সন্তান জন্মদানে সক্ষম বীর্য দিতে পারলেন না। ফলশ্রুতিতে নিঃসন্তানই রয়ে গেলেন তিনি। চৌধুরি আলাউদ্দীন মারা গেলেন তার দশ বছর পর। সাঈদ এখন পরিবারের কর্তা।
সাঈদ পরবর্তীতে মেডিকেল কলেজে পড়ালেখা করল। বিশাল পারিবারিক সম্পত্তি, ট্রাস্টের মাধ্যমে তা নিজেই চলছে। প্রচন্ড রাশভারি ও গুরুগম্ভীর স্বভাবের সাঈদকে দেখলে মনেই হয় না ওর বাবার ছেলে। প্রচন্ড সুদর্শন ও টগবগে এক যুবক সে, পিতার দুর্বলতার কোন ইতিহাস তার মাঝে নেই। বাড়ির ঝি, গোয়ালিনী সবাই গোপনে সাঈদের প্রতি আকর্ষণে মুগ্ধ। এদিকে দিলারা বেগমের উনুন তখন উত্তপ্ত। ধোপা কাকিমার মুখে সাঈদের আন্ডারওয়্যারে বীর্যের দাগের কথা শুনে গুদে রস কাটতে শুরু করে। এক রাতে আগের সব অপমান ভুলে দিলারা বেগম সাঈদের রুমে ঢুকে বাতি নিভিয়ে দেন। সাঈদ প্রচন্ড বিরক্ত হয়ে বলল, মা বাতি নিভালে কেন, পড়ছি তো। দিলারা বেগম বিধবার সাদা শাড়ি শায়া মাটিতে লুটিয়ে ফেলে সাঈদের উপর চড়ে বসল, সাঈদের লুঙ্গি তলা দিয়ে হাত বেয়ে তার অর্ধনমিত শিশ্ন বের করে আনলেন। সাঈদ এক্সপার্ট ছেলে, প্রতি সপ্তাহে মেয়ে লাগায়। শরীরের কামক্ষুধা তারও থাকায় সাঈদ না করে না। আফটার অল, দিলারা বেগম তার সৎ মা। জমিদার বাড়ির অন্দরমহলে অনেক গল্পই থাকে, যা তার জানা। এভাবেই আমাদের গল্পের মূল চরিত্রদের নিষিদ্ধ সম্পর্কের শুরু।
সাঈদ এখন চল্লিশ বছরের প্রৌঢ়। বেশ বড় ডাক্তার। পসার বেশ ভালই। গত বিশ বছর ধরে দিলারার তিন ফুটোর সৎ ব্যবহার করে যাচ্ছেন। আজকেও তার ব্যক্তিগত স্টাডিতে দিলারাকে মর্নিং এক্সারসাইজের অংশ হিসেবে তার স্পেশাল ঠাপ থেরাপী দিচ্ছিলেন। দিলারার বিধবার শাড়ি মাটিতে লুটিয়ে পড়া। বয়স হয়ে যাওয়াতে চশমা সারাক্ষণই পড়তে হয়। সাঈদ দিলারার বগলে নাক চেপে ধরে বিশাল শ্বাস গ্রহণ করে। "উফফ,‌ শরতের প্রথম বাতাস", সাঈদের মন্তব্য। দিলারা এত কামোত্তেজনার ভিতরেও হেসে ফেলে। তার আটত্রিশ সাইজের পাছা আর ৩৬ সাইজের ঝুলে পড়া দুধ আটার দলার মত মাখতে মাখতে সাঈদ সর্বশক্তিতে ঠাপিয়ে যায়। হঠাৎ সাঈদ বিশাল ৭ ইঞ্চির দন্ড বের করে গুহ্যদ্বারে ঠেলতে থাকে। দিলারার আত্মা কেঁপে ওঠে। "অ্যাই কি করছিস! তেল সাবান ছাড়া খবরদার ঐ ফুটোতে ঢুকাবি না", দিলারার বয়ান শেষ হতে না হতেই তিনি অনুভব করেন গরম থকথকে সাদা বীর্য ছলকে ছলকে তার পশ্চাৎদেশে প্রবেশ করছে। তার সৎ ছেলের পুরোনো খায়েশ, গুদ চুদে পোদে মাল ঢালা। দিলারার গভীর নাভি নিচে নেমে আসে। পেটের ওপর চাপ কমে যায়। চুড়ির রিনরিন আওয়াজ শোনা যায় অদূরে। দুজন প্রৌঢ় কামার্ত নরনারী সচেতন হয়ে উঠেন। সাতটা বাজে এখন। সাড়ে পাঁচটা থেকে মর্নিং ওয়াকের নামে তারা দুজন স্টাডিতে রমণের খেলা খেলছে। সাঈদ উঠে দাঁড়ায়। দিলারা তার মোটা বালা পড়া হাত দিয়ে পাশে পড়ে থাকা সাদা শাড়ির আঁচল নিয়ে সাঈদের বাঁড়ার অগ্রভাগ মুছে দেন। সাদা বীর্য সাদা শাড়িতে হলুদাভ হয়ে ফুটে ওঠে। কামপর্ব শেষে তার সৎ ছেলেকে মা দীর্ঘ এক ভালবাসার চুম্বন এঁকে দেন। এরপর যে যার মতন কাপড় পড়ে বেরিয়ে যান।
ওপাশ থেকে দরজার ফুটো থেকে বিস্ফোরিত চোখে তাদের লীলাখেলা যে সাঈদের স্ত্রী  নাসরিন দেখছিল, সেটা তারা কেউই জানল না।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এটার কি আপডেট আসবে?
Like Reply
#3
Such an amazing start dada, continue plz, it surely has the potential to become a masterpiece. Reps for u.
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#4
(05-09-2021, 03:53 PM)Bhogu Wrote: এটার কি আপডেট আসবে?

অবশ্যই তবে আপনাদের মন্তব্য আশা করছি। আপনারা গল্পের গতি প্রকৃতি কেমন চান তা জানাবেন
Like Reply
#5
একদম নতুন স্বাদের একটা  গল্পো দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
Like Reply
#6
গল্পটা আপনার মতো এগিয়ে নিয়ে যান।
[+] 1 user Likes Bhogu's post
Like Reply
#7
Wow... want more....neel selam
Like Reply
#8
darun update din taratare
Like Reply
#9
নাসরিন দেখিল চোদন লীলা
দরজার ফুটো দিয়ে
কি হবে এখন ভয়ে ভয়ে আছি
জটিল সমস্যা নিয়ে
[+] 1 user Likes poka64's post
Like Reply
#10
তারপর?? সাঈদের ছেলে নেই??
Like Reply
#11
এগিয়ে যান। সঙ্গে রয়েছি সবাই।
Like Reply
#12
good, please update
Like Reply
#13
লেখকের কলমের কালি শেষ!!!
Like Reply
#14
নমস্কার দাদা,

আমি নিজে মা ছেলে অজাচার চটির লেখক হিসেবে প্রত্যয়ন করছি - লেখক হিসেবে আপনার ভবিষ্যৎ অত্যন্ত উজ্জ্বল।

দয়া করে লেখা থামাবেন না। সময় নিয়ে লেখালেখি করবেন। একটা ছোট্ট কিন্তু প্রয়োজনীয় পরামর্শ - আপডেট লেখার ক্ষেত্রে তাড়াহুড়ো না করে, সময় নিয়ে জমিয়ে জমিয়ে লিখবেন। বড়সড় আপডেট দেবার চেষ্টা করা ভালো। মা ছেলে সঙ্গমের বিস্তারিত বিবরণ দেয়ার পাশাপাশি সঙ্গমকালীন স্থান বা ঘর বা পরিবেশের বিবরণ তুলে ধরলে গল্প জমে বেশি।

আপনার লেখা আপনি যেভাবে ভালো মনে করেন সেভাবেই লিখতে থাকুন। নিজের কল্আপনা বা অভিজ্ঞতা থেকে লিখুন৷ আপনার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি, গুরু। আপনি বেশ উঁচুমানের লেখক সবার সব সম্ভাবনা রাখেন বটে।

সময় করে, আমার লেখা গল্পগুলোও পড়ার অনুরোধ রইলো। আপনার মতামত/পরামর্শ পেলে ভালো লাগত। নমস্কার।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
[+] 4 users Like Chodon.Thakur's post
Like Reply
#15
দুঃখিত, অত্যন্ত ব্যস্ত থাকায় এ কদিন লিখতে পারিনি। কাল পরশু একটা আপডেট পেয়ে যাবেন। বড় টসটসে আপডেট
[+] 3 users Like DocSavageX69's post
Like Reply
#16
তারপর, তারপর কি হল
Like Reply
#17
waiting for updates..
Like Reply
#18
Please continue.
Like Reply
#19
কী হলো দাদা, এত চমৎকার, অসম্ভব সুন্দর গল্পটা থামিয়ে রেখেছেন যে! অনুগ্রহ করে লেখা শুরু করুন। আপনার মঙ্গল কামনা করি।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#20
চোদন দা, দুই বাংলার অভিনেত্রীদের নিয়ে কিছু লিখুন।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)