Thread Rating:
  • 6 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বাঙালি গৃহবধূর যৌনজীবন
#1
বন্ধুরা .. আমি এই দ্বিতীয় thread টি start করছি ...

এই গল্পটি অনেক আগে Xossip সাইট-টি তে পড়া ... অরিজিনাল গল্পটির নাম ও লেখক/লেখিকার নাম আমার জানা নেই .. কেউ যদি জানেন প্লিজ পোস্ট করবেন। Major credit ওনারই প্রাপ্য।
 
গল্পটি অনেকটা অংশ আমার কাছে screenshot (pics) এ সেভ করা আছে ... আমি এটিকে re-type করে পোস্ট করছি ... যদি কোনো পার্ট আমার কাছে না থাকে আমি ওটা হয়তো নিজে লিখবো।

গল্পটি Adultery, Exhibitionism, Swinging and Swapping themes এর ওপর base করে লেখা।
 
আশা করি আপনাদের গল্পটি ভালো লাগবে। 
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Index:

<To be posted>
Like Reply
#3
Notifications/Disclaimers/Credits

<To be posted>
Like Reply
#4
Chapter-01

প্রথম প্রেম

 
আমার বয়স তখন ১৭, ক্লাস ১০ এ পড়ি। আমাদের পাড়ায় আমার বাবার ছোটবেলার এক বন্ধু থাকতেন। স্বামী স্ত্রী আর তাদের এক ছেলে সুব্রতকে নিয়ে তাদের সংসার। সুব্রতকে দেখতে হ্যান্ডসাম হলেও, ওকে খুব কেবলা আর লাজুক প্রকৃতির মনে হতো। ওরা মাঝে মাঝে সপরিবারে আমাদের বাড়িতে গল্প করতে আসত, আর আমরাও বাবা মায়ের সাথে ওদের বাড়ি যেতাম।
 
আমরা দু-ভাই দু-বোন, আমি সবার ছোট। বাড়িতে দাদা দিদিদের সাথে একসাথে বড় হবার জন্য আমি ওই বয়েসেই বেশ পাকা ছিলাম। সুব্রতকে নিয়ে আমরা হাসাহাসি করতাম কেবলা বলে। রাস্তায় দেখা হলে আমার সাথে দাড়িয়ে কথা বলার মত সাহস-ও তার ছিল না। আমি দেখতাম আমাদের ক্লাসের অনেক মেয়েই প্রেম করছে, আর যারা প্রেম করত তারা নিজেদের মধ্যে কি সব আলোচনা করত আর খুব হাসাহাসি করতো। আমি বা যারা প্রেম করত না, তারা ওই সময় ওদের কাছে গেলে ওরা আলোচনার বিষয়বস্তু পরিবর্তন করে যে অন্য কথায় চলে যেত, সেটা স্পষ্ট বুঝতে পারতাম। খুব রাগও হত ওদের উপর মাঝে মাঝে। আমারও ওদেরকে দেখে প্রেম করার খুব ইচ্ছা করত, কিন্তু কাউকে সে রকম মনের মতন পেতাম না। তাছাড়া আমাদের বাড়ির সবাই একটু রক্ষণশীল প্রকৃতির। দাদা দিদির চোখে পড়ার ভয়ে কোন ছেলের সাথে রাস্তায় দাড়িয়ে কথা বলার সাহসও ছিল না। সে দাদার বন্ধুই হোক বা আমার বান্ধবীদের দাদা অথবা অন্য কোন চেনা লোকই হোক। 
 
মাঝে মাঝে সুব্রত আমাদের বাড়ির সামনে দিয়ে কোথায় যেন যেত আর আমাদের বাড়ির দিকে ঘুরে ঘুরে দেখত। আমরা জানলার ফাঁক দিয়ে লুকিয়ে লুকিয়ে দেখতাম আর হাসাহাসি করতাম ওকে নিয়ে। একদিন আমি আমার স্কুলের বান্ধবীদের সাথে বাড়ি ফিরছি, এমন সময় রাস্তায় সুব্রতর সাথে দেখা। আমি ওর দিকে তাকিয়ে হাসলাম, সুব্রতও হাসল কিন্তু কোন কথা না বলেই পাশ কাটিয়ে চলে গেল। বান্ধবীরা আমাকে বলল কি ব্যাপার রে তুই হাসলি ছেলেটাও হাসল। আমি বললাম কোন ব্যাপার নেইরে, বাবার বন্ধুর ছেলে। জিজ্ঞাসা করল কি নাম রে ছেলেটার? আমি বললাম সুব্রত। দুই দিন যেতে না যেতেই আমি দেখি স্কুলে রটে গেছে যে আমি নাকি সুব্রতর সাথে প্রেম করছি।
 
আমি প্রথমে খুব বিব্রত বোধ করতাম, কিন্তু কিছুদিন পর থেকে আমি নিজেই কেমন সুব্রতর উপর একটা দুর্বলতা অনুভব করতে লাগলাম। আমদের বাড়ীতে ভালো কিছু খাবার তৈরি হলে মা সুব্রতদের বাড়ীতে পাঠিয়ে দিতেন, ওরাও তাই করতো। একদিন দাদা দিদিরা বাড়ীতে কেউ নেই, মা আমাকে বলল দীপালী ওদের বাড়ীতে এই টিফিন বক্সটা দিয়ে আয় তো। হঠাৎ মাথায় কি ভূত চাপল, খাতার একটা পৃষ্ঠা ছিঁড়ে নিয়ে একটা চিঠি লিখে ফেললাম। তারপর সেটা বুকের মধ্যে লুকিয়ে নিয়ে আর টিফিন বাক্সটা হাতে নিয়ে ওদের বাড়ি গেলাম। ওদের বাড়ি গিয়ে সুব্রতর মায়ের হাতে টিফিন বাক্সটা দিয়ে গল্প করতে লাগলাম। সুব্রতকে দেখছি না, কিছুক্ষণ পর সুব্রত বাড়ি ফিরল, মাসিমা বললেন দীপালী একটু দরজাটা খুলে দিয়ে আসবি সুব্রত এসেছে। আমি বললাম মাসিমা আমি ওকে দরজাটা খুলে দিয়ে আর উঠবো না, বাড়ি যাব। এই বলে সিঁড়ি দিয়ে নেমে গিয়ে দরজাটা খুলে দিয়ে দাড়িয়ে রইলাম। সুব্রত ঢুকতেই আমি চিঠিটা ওর হাতে দিয়ে বললাম এটা লুকিয়ে পড়বে, এই বলেই দৌড়ে ওদের বাড়ি থেকে বেড়িয়ে সোজা বাড়ি ফিরে এলাম।
চিঠিতে লিখেছিলাম, 
 
প্রিয় সুব্রত,
অনেকদিন ধরে লক্ষ করছি যে তুমি আমাদের বাড়ির পাশে খুব ঘুরঘুর করছ। আমাদের বাড়ির পাশ দিয়ে যাবার সময় ঘুরে ঘুরে দেখছ। একদিন স্কুল থেকে ফেরার সময় দেখলাম আমার দিকে তাকিয়ে তাকিয়ে হাসছ। এর মানে কি? আমাকে এইভাবে বিব্রত করার অর্থ কি? আমার বান্ধবীরা তোমাকে আমার দিকে তাকিয়ে ওই ভাবে মুচকে মুচকে হাসতে দেখে তো আমার পিছনে আদা জল খেয়ে পরে গেছে। আমি লজ্জায় স্কুলে মুখ দেখাতে পারছি না। যদি কিছু বলতে চাও তো সরাসরি বললেই হয়। এইভাবে আমাকে বিপদে ফেলার কি অর্থ। আমি আজ সন্ধে ৬ টার সময় পড়তে যাবো। তোমার কিছু বলার থাকলে যেখানে স্কুল থেকে ফেরার সময় আমাদের দেখা হয়েছিল সেখানে এসে বলতে পারো। উত্তরের অপেক্ষায় রইলাম।
ইতি -
দীপালী 
 
সেদিন রাতে আর ঘুমোতে পারলাম না। খালি চিন্তা হচ্ছিল সুব্রত কি কাল আসবে, ওকি বুঝবে আমার মনের কথা, না ওর মা বাবাকে বলে দেবে, তা হলেতো আমার কপালে রাম পিটুনি আছে। পরদিন সময় আর কাটে না কখন ৬ টা বাজবে, একটু আগেই বাড়ি থেকে বেড়িয়ে পড়লাম। নির্দিষ্ট জায়গায় পৌছে গেলাম, কিন্তু এখানে তো দাড়িয়ে থাকা যায় না বেশিক্ষণ। এদিক ওদিক পায়চারি করতে লাগলাম। নানা রকম চিন্তা মাথার মধ্যে ঘুর-পাক খাচ্ছিল। আমাকে কি তাহলে ও প্রত্যাখ্যান করল। সুব্রত এলো না দেখে কান্নায় ভেঙ্গে পড়লাম। কোন রকমে চোখের জল মুছে পড়তে গেলাম। কি যে পড়াল কিছুই মাথায় ঢুকল না। স্যার বললেন দীপালী তোমার কি শরীর খারাপ। আমি বললাম হ্যাঁ, জ্বর জ্বর লাগছে। পড়া শেষ হতে বাড়ি ফিরছি, মনে হল একটা লোক আমাকে অনুসরণ করছে। অন্ধকার হয়ে গেছে, রাস্তার এই দিকটা কিছুটা ফাঁকা। ভয়ে বুক শুকিয়ে গেল। আমি হাটার গতি বাড়িয়ে দিলাম, পিছনের লোকটাও মনে হচ্ছে আরও জোরে এগিয়ে আসছে। কি করবো দৌড়ব, দৌড়াতে যাব এমন সময় মনে হল কে যেন আমার নাম ধরে ডাকছে। কান পেতে শুনলাম হ্যাঁ আমাকেই তো ডাকছে, পিছন ফিরে দেখি সুব্রত। আমার হাতে একটা চিঠি ধরিয়ে দিয়ে কোথায় যেন ভানিস হয়ে গেল। চিঠিটা হাতে পেয়ে আমি চলার শক্তি হারিয়ে ফেললাম। পা থাকে মাথা পর্যন্ত একটা ঠাণ্ডা স্রোত নেমে গেল। বুকের মধ্যে চিঠিটা ঢুকিয়ে এক ছুটে বাড়ি পৌছে গেলাম। বই খাতা রেখে বাথরুমে ঢুকলাম। বুকের ভিতর থেকে চিঠিটা বার করে পড়তে লাগলাম।
 
দু পাতার চিঠি। বেশ গুছিয়ে লেখা, আবার প্রেমের কবিতার উদ্ধৃতি ও রয়েছে। একবার পুরোটা পরে আবার একবার পড়লাম। আনন্দে চিঠিটাকে দু-চারটে চুমু খেয়ে নিলাম। তারপর ভাজ করে বুকের মধ্যে ঢুকিয়ে বাথরুম থেকে বেরলাম। খালি মনে হচ্ছিল কখন গিয়ে বন্ধুদের বলবো। ঠিক করলাম আগে প্রতিমাকে বলবো। ওই আমার সবথেকে কাছের বন্ধু। প্রতিমা বেশ পাকা মেয়ে, প্রেম ও করে কিন্তু আমাকে সেরকম কিছু জানায় নি। স্কুলের টিফিনের সময় সব কিছু উজাড় করে ওকে বললাম। সেদিন স্কুলের পর সুব্রত আমাকে দেখা করতে বলেছে। প্রতিমাকে আমার দরকার, একা সুব্রতর সাথে ঘোরার সাহস পাচ্ছিলাম না। প্রতিমাকে রাজী করিয়ে আমি ওকে নিয়ে বেরলাম সুব্রতর সাথে দেখা করতে। আজ সুব্রত আগেই এসে গেছে। পাশাপাশি হাটছি কারোর মুখে কোন কথা নেই। আমিই কথা শুরু করলাম। বললাম সপ্তাহে একদিনের বেশী দেখা করবো না। আর মাঝে মাঝে চিঠি আদান প্রদান করবো। এই ভাবে কয়েক মাস কেটে গেল।
 
হঠাৎ আমার অঙ্কের মাস্টার বদলি হয়ে গেলেন। আমার প্রাইভেট পড়া বন্ধ হয়ে গেল। সুব্রতর সাথে দেখা করাটাও সমস্যা হয়ে দাঁড়ালো। দেখলাম আমি সুব্রতকে যেরকম কেবলা ভাবতাম মোটেই সে রকম নয়। আমার অঙ্ক নিয়ে বেশ সমস্যা হচ্ছিল। বাবা অফিস থেকে ফিরে মাঝে মাঝে দেখিয়ে দিতেন, আবার মাঝে মাঝে বিরক্ত ও হতেন। আমার জন্মদিনের দিন সুব্রতর মা আমাদের বাড়ীতে এলেন। কথায় কথায় আমার পড়ার কথা উঠল। মা বললেন আপনার সন্ধানে কোন ভালো অঙ্কের মাস্টার আছে কি না? উনি বললেন সুব্রত যার কাছে পড়তে যায় সে অনেক দূরে থাকে, আর কাছাকাছি ভাল কাউকে আমি চিনি না। দীপালী বাচ্চা মেয়ে ওর পক্ষে অত দুর পড়তে যাওয়া অসুবিধা। তার থেকে তুমি যতদিন মাস্টার না পাচ্ছ ততদিন দীপালী তো সুব্রতর কাছে গিয়ে পড়তে পারে। সুব্রত আরও কিছু ওদের ক্লাসের ছেলেদের অঙ্ক করায়। আমি বললাম কবে থেকে পড়তে যাবো। মাসিমা বললেন আজ আমার সাথে চল, সুব্রত বাড়িতেই আছে। ওর কাছেই জেনে নিবি কবে থেকে আর কখন পড়াবে। আমি আমার ঘরে গিয়ে আনন্দে লাফিয়ে উঠলাম। তাড়াতাড়ি বই খাতা নিয়ে চললাম মাসিমার সাথে ওদের বাড়ি। 
Like Reply
#5
আমার জীবনের প্রথম সেক্স

 
আমাদের আর রাস্তায় লুকিয়ে লুকিয়ে ঘুরতে হবে না। সপ্তাহে তিন দিন পড়তে যেতাম। পড়াও চলত গল্পও চলতো। একদিন স্কুলে প্রতিমা জিজ্ঞাসা করল। কি রে তোদের প্রেম কেমন চলছে ? আমি সব ঘটনা বললাম। প্রতিমা বলল তাহলে তো দরুন সুযোগ, কিস্‌ করেছিস, মাই টিপিয়েছিস। আমি বললাম ধ্যাত তোর যত সব অসভ্যতা। প্রতিমা বলল তাহলে আর কি প্রেম করলি। দেখ না আমার বুকগুলো টিপে টিপে ৩০ থাকে ৩২ বানিয়ে দিয়েছে। আমি বললাম বুক টিপলে বড় হয়ে যায় নাকি? প্রতিমা বলল সেতো ছেলেরা টিপলে একটু বড় হবেই। আমি বললাম আমার বুকগুলতো এমনিতেই ৩২ টিপলে তো আরও বড় হয়ে গিয়ে বিচ্ছিরি লাগবে। প্রতিমা বলল দূর বোকা মেয়েদের বুক বড় হলেই সুন্দর দেখায়। ছেলেরা হা করে তোর মাই এর দিকে তাকিয়ে থাকবে। আমি বললাম সে তো লজ্জার ব্যাপার। ও আমার কথা শুনে হি হি করে হেঁসে উঠল।
 
একদিন আমি সুব্রতর কাছে পড়ছি। এমন সমন মাসিমা বললেন, সুব্রত তোর বাবা দেশলাইগুলো যে কোথায় রাখে খুঁজে পাচ্ছি না, তুই জানিস। সুব্রত বলল না আমি কোন দেশলাই দেখিনি, আমি কি দোকান থেকে দেশলাই কিনে এনে দেব। মাসিমা বললেন তুই পড়াচ্ছিস পড়া আমি না হয় দোকান থেকে নিয়ে আসছি। এই বলে একটু পর বেড়িয়ে গেলেন। হঠাৎ সুব্রত আমার কাছে সরে এসে আমার পিঠে একটা হাত রাখল। আমি চমকে উঠলাম। তারপর সুব্রত আমার মাথাটা শক্ত করে ধরে ওর মুখটা আমার মুখের উপর নিয়ে এসে একটা চুমু খেল। ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁটটা চেপে ধরে আমার ঠোঁটটা চুষতে লাগল। সুব্রত ইশারায় আমাকে আমার ঠোঁটটা ফাক করতে বলল। আমি চেপে ধরে রইলাম। আমাকে ধরে ঠোঁটে গালে সমানে চুমু খেতে লাগলো। তারপর আমাকে ছেড়ে দিতেই আমি হাপ ছেড়ে বাঁচলাম। তারপর বলল আমি তোমাকে ভালবেসে কতগুলো চুমু খেলাম আর তুমি আমাকে একটাও চুমু দিলে না। দূর তুমি আমাকে একটুও ভালোবাসো না। আমি সাথে সাথে ওর গালে একটা চুমু খেলাম। সুব্রত বলল গালে নয় ঠোঁটে। আমি বললাম না আর নয়, অনেক হয়েছে। সুব্রত তখন আমাকে ধরে আমার ঠোঁটে একটা দীর্ঘ চুম্বন করল। আমার দম বন্ধ হয়ে আসছিলো, নিশ্বাস নেবার জন্য মুখটা একটু ফাক করতেই সুব্রত ওর জিবটা আমার মুখের ভিতরে পুড়ে দিল। প্রথমে একটু ঘেন্না করলেও পরে বেশ মজা লাগছিল। সুব্রত বলল তুমি তোমার জিভটা আমার মুখে পুরে দাও। ওর কথাতেই আমিও আমার জিভটা ওর মুখে পুরে দিলাম । আমার জিভটা ওর মুখে পুরতেই সেটা নিয়ে চুষতে লাগল। একবার ও আমার মুখে ওর জিভটা পুড়ে দেয় আর একবার আমি ওর মুখে আমার জিভটা পুরে দি। দেখলাম চুমু খাবার সময় ও নিজের মুখটা একটু বেঁকিয়ে আমার মুখে ওর মুখটা রাখছে। দেখালাম এই ভাবে চুমু খেতে বেশ সুবিধা হচ্ছে। দুজনে প্রাণভরে চুমু খেতে লাগলাম। এমন সময় নিচে দরজা খোলার শব্দ পেলাম। তাড়াতাড়ি সরে গিয়ে বইয়ের দিকে মুখ দিলাম। আমি সুব্রতকে বললাম কোথায় শিখলে এই ভাবে কিস্‌ করতে। সুব্রত বলল ইংরাজি সিনেমা দেখে। পরদিন মাসিমা বাথরুমে ঢুকতেই সুব্রত আমাকে একটা চুমু খেল। আজ আমিও অনেকটা সক্রিয়। পড়া শেষ হলে আমি যখন চলে আসি সুব্রত আমার সাথেই দরজা বন্ধ করতে নিচে আসে। আজ দরজা খোলার আগে আমাকে কাছে টেনে নিলো, আর একটা চুমু খেল। আমি রুমাল দিয়ে মুখ মুছতে মুছতে বাড়ি ফিরে এলাম।
 
তারপর থেকে রোজই আমাদের চুমু খওয়া চলতে থাকল। পড়তে পড়তে সুযোগ না হলে নিচে দরজা বন্ধ করবার সময় একবার সুব্রত আমাকে চুমু খাবেই। একদিন মাসিমা কি একটা কিনতে বেরিয়ে গেলেন। নিচে দরজা বন্ধ হওয়ার আওয়াজ পেতেই সুব্রত আমার কাছে এগিয়ে এলো। আমিও চুমু খাওয়ার জন্য তৈরি। সুব্রত আমাকে চুমু খেতে খেতে জড়িয়ে ধরল। আস্তে আস্তে ওর একটা হাত আমার বুকে চাপ দিচ্ছে। আমার বুকে সুব্রতর হাত পরতেই মনে হল যেন একটা কারেন্ট খেলাম। আমি বললাম কি করছ এই সব। সুব্রত বলল কেন তোমার কি খারাপ লাগছে। আমি বললাম জানিনা যাও। সুব্রত বলল তাহলে একটু ভালো করে ধরি। আমি বললাম জানি না তোমার যা খুশী কর। সুব্রত আমাকে একটা চুমু খেয়ে বলল এই না হলে ভালো মেয়ে, এই বলেই ওর দুটো হাত দিয়ে আমার বুক দুটো ধরে আস্তে আস্তে টিপতে লাগলো। আমার একটু অস্বস্তি হলেও বেশ ভাল লাগছিল। তারপর সুব্রত আমার টপের ভিতর হাত ঢোকাতে গেল। আমি ওর হাতটা চেপে ধরলাম। আমি বললাম না প্লিজ ভিতরে হাত ঢুকিও না। সুব্রত বলল কেন ভিতরে হাত ঢোকালে কি হবে। আমি বললাম লজ্জা করছে। সুব্রত ভিতর থেকে হাত সরিয়ে নিলো। আবার আমাকে গভীরভাবে চুম্বনে চুম্বনে অস্থির করে তুলল। হাত দুটো জামার উপর দিয়ে আমার বুক দুটোকে পেষণ করে চলছে। এর মধ্যে কখন যে একটা হাত ভিতরে পুরে দিয়েছে বুঝতে পারি নি। আমিও উত্তেজিত হয়ে পরেছি। চোখ বুজে আরাম খেয়ে যাচ্ছি। চোখ খুলতে দেখি আমার টপটা তুলে ব্রা টা টেনে উপরে তুলছে। আর বাধা দেবার ক্ষমতা নেই আমার। আস্তে আস্তে আমার টপটা তুলে ব্রা টাও উপরে তুলে দিল। আমার স্তন দুটো উন্মুক্ত হয়ে পড়েছে। আমার মুখ থেকে সুব্রত মুখটা নামিয়ে এনে স্তনবৃন্তে মুখ রাখল। উত্তেজনায় আমার স্তনবৃন্ত দুটো খাড়া হয়ে গেছে। সুব্রত মুখের মধ্যে নিয়ে চুষছে, আর আমি কেঁপে কেঁপে উঠছি। একটা ছেড়ে অন্যটায় মুখ দিয়ে চুষছে। আর অন্য হাতে আর একটা বুক টিপে যাচ্ছে। আমার শরীরের মধ্যে যেন হাজারটা পোকা কিলবিল করে উঠল। আমি সুব্রতর চুলের মুঠি ধরে আমার বুকে চেপে ধরলাম। অনুভব করলাম আমার যোনি দিয়ে রস গড়িয়ে পরে প্যান্টি ভিজিয়ে দিচ্ছে। খুব ক্লান্ত লাগলো। আমি সুব্রতকে ছেড়ে দিলাম। চোখটা আর খুলে রাখতে পারছি না। আমি বললাম ছাড় বাথরুম পেয়েছে খুব জোর। বাথরুমে ঢুকে দেখি প্যান্টি পুরো ভিজে গেছে। হাত দিয়ে দেখি আঠার মত রস বেড়িয়ে চটচট করছে। আমি ইচ্ছা করে একটু বেশী সময় কাটালাম বাথরুমে। আমি ভালো করে পরিক্ষার হয়ে এসে বললাম, আজ আর নয় অনেক হয়েছে এই বলে পড়তে বসলাম। সাথে সাথে মাসিমাও ফিরে এসেছেন। আজ বাড়ি যাবার সময় চুমু খাওয়ার সাথে বুক দুটো আরও একবার টিপে দিল।
 
এই ভাবে দিন কাটছিল। আমিও ছটফট করতাম সুব্রতর কাছে পড়তে যাবার জন্য। গেলেই চুমুর সাথে সাথে সুব্রত রোজই বুকে হাত দিতেও ছাড়ত না। একদিন পড়তে গিয়ে মাসিমাকে দেখতে না পেয়ে জিজ্ঞাসা করলাম মাসিমা কোথায়। সুব্রত বলল মা আজ বাড়ি নেই এক আত্মীয়র বাড়ি গেছেন বলেই আমাকে জড়িয়ে ধরল। ঘরে ঢুকেই সুব্রত আমার টপটা খুলে দিল, ব্রা টাও খুলে সরিয়ে দিল। ও নিজের জামাটাও খুলে সরিয়ে রাখল। দুজনে চুমু খেতে খেতে বিছানায় শুয়ে পড়লাম। আমার বুকে সুব্রতর হাত দুটো খেলা করে চলেছে। একটু পর আমার বুকে ওর মুখটা নামিয়ে আনল। একটা একটা করে নিপল পালা করে চুষতে লাগলো। আজ কোন তাড়া নেই ভালো করে হাত বুলিয়ে স্তন দুটোকে আদর করতে লাগল। বলল কি নরম তোমার বুকগুলো। নিপলগুলো হাতে ধরে নেড়ে বলল এই গুলোও খুব সুন্দর। শুধু মনে হয় সারাদিন মুখে পুরে চুষি। একটু পর দেখি সুব্রত পাগলের মত একটা স্তন চুষছে আর একটা জোরে জোরে টিপে যাচ্ছে। আমি চোখে মুখে অন্ধকার দেখলাম। আমিও ওর মুখটা আমার বুকে চেপে ধরলাম।  সুব্রত আমার গায়ের উপর শুয়ে থাকার ফলে, আমি অনুভব করলাম আমার পা আর কোমরে একটা শক্ত কিছু ঠেকছে। বুঝতে পারলাম ওটা সুব্রতর লিঙ্গ। বাবা ছেলেদের লিঙ্গ এত শক্ত হয় ? সুব্রতর লোমশ বুকটা আমার শরীরে ঘসা খাচ্ছে, আর ও পালা করে. আমার একটা স্তন চুষে যাচ্ছে আর টিপে যাচ্ছে। আগের দিনের মত আজকেও চোখে অন্ধকার দেখলাম। দুই হাত দিয়ে চেপে ধরলাম সুত্রতকে। মনে হল আমি অজ্ঞান হয়ে যাব। একটু পর শরীরে এল ক্লান্তি আর সুখ। হাত পা শিথিল হয়ে আসছে। আমি চোখ বুজে শুয়ে আরাম খাচ্ছি, একটু পরে দেখি সুব্রত আমার স্কার্ট, প্যান্টি সব খুলে দিচ্ছে। নিজেও পায়জামা খুলে উলঙ্গ হয়ে গেল। আমি লজ্জায় সুব্রতর দিকে তাকাতে পারছিলাম না। সুব্রত এবার আমার যোনিতে আস্তে আস্তে হাত বুলতে লাগল। আমি আবার উত্তেজিত হয়ে পড়ছি। একটা আঙ্গুল আমার যোনির ভিতরে পুড়ে দিয়ে নাড়ছে। পায়ের উপর ওর নগ্ন লিঙ্গটা ঘসা খাচ্ছে। উঃ কি শক্ত আর গরম। সুব্রত আমার একটা হাতে ওর লিঙ্গটা ধরিয়ে দিল। ছেলেদের লিঙ্গ এতো বড় আর মোটা হয় আমার ধারণা ছিল না। আমার ওই ছোট ফুটোতে ঢোকালে তো মরে যাব। কিন্তু মনে হচ্ছিল আমার যোনিতে আঙ্গুল নয় আরও শক্ত কিছু ঢুকলে ভাল হয়। সুব্রত এবার ওর লিঙ্গটা আমার যোনির মুখে ঠেকাচ্ছে। আমি ভাবলাম এইবার বোধহয় লিঙ্গটা ঢুকবে। সুব্রত যোনির ফুটোতে লিঙ্গটা ঠেকিয়ে প্রাণপণ চেষ্টা করছে ভিতরে ঢোকাবার, চাপ দিচ্ছে গায়ের জোরে কিন্তু এ কি একটুও ঢুকছে না। বার বার চেষ্টা করছে কিন্তু কিছুতেই ঢুকছে না। দর দর করে ঘামছে, আর চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাকে বলল ঢুকছে না কেন বলতো। আমি বললাম আমি কি করে জানবো। তুমি পুরো ঘেমে গেছ, আর চেষ্টা করতে হবে না, আজ বাদ দাও। এসো আমার পাশে এসে জড়াজড়ি করে শুয়ে থাকি। শেষে সুব্রত তাই করল। ঘণ্টা দুই আমরা পাশাপাশি শুয়ে আরাম করে চুমু খেলাম আর সুব্রত আমার স্তন দুটো নিয়ে খেলা করতে লাগল। তারপর আমি বাড়ি ফিরে এলাম।
[+] 1 user Likes Odysseus's post
Like Reply
#6
clps
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#7
(22-08-2021, 09:11 PM)Odysseus Wrote: বন্ধুরা .. আমি এই দ্বিতীয় thread টি start করছি ...

এই গল্পটি অনেক আগে Xossip সাইট-টি তে পড়া ... অরিজিনাল গল্পটির নাম ও লেখক/লেখিকার নাম আমার জানা নেই .. কেউ যদি জানেন প্লিজ পোস্ট করবেন। Major credit ওনারই প্রাপ্য।
 
গল্পটি অনেকটা অংশ আমার কাছে screenshot (pics) এ সেভ করা আছে ... আমি এটিকে re-type করে পোস্ট করছি ... যদি কোনো পার্ট আমার কাছে না থাকে আমি ওটা হয়তো নিজে লিখবো।

গল্পটি Adultery, Exhibitionism, Swinging and Swapping themes এর ওপর base করে লেখা।
 
আশা করি আপনাদের গল্পটি ভালো লাগবে। 

এই গল্পটার আসল লেখক / লেখিকার নাম ছিল , দীপালি দাস ..

পুরোটা থাকলে পোস্ট করে যান ...
Like Reply
#8
Khub valo laglo
Like Reply
#9
মূল লেখক গল্পটা শেষ করেননি। এটা অসম্পূর্ণ গল্প। তবে বিরাট বড় গল্প.... শতখানেক পাতার হবে, তাতেও পুরো গল্প শেষ হয়নি
Like Reply
#10
Good.
Like Reply
#11
Ei golpota lekhika Dipali Das er ononno rochona. Ami ei thread e already post koresi onek agey. purano thread search korle pey jaben
Like Reply
#12
গল্পটা সম্পূর্ণ আরেকজন শেয়ার করেছেন। লিংক: https://xossipy.com/thread-12781.html

বিশাল গল্প। টাইপ করে মনে হয় না সম্পূর্ণ গল্প শেয়ার করতে পারবেন। তবে best of luck.
Like Reply
#13
VAlo laglo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)