Thread Rating:
  • 21 Vote(s) - 2.9 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery নিজের বউ কে নিয়ে পাস পাস খেলা .....
#1
একটা নতুন গল্প শুরু হতে চলেছে। যেখানে এক দম্পতি অন্য এক দম্পতির কথায় এসে নিজেদের চরিত্র হারাবে আর একে ওপরের বিবাহিত সঙ্গিনী কে অন্যের বিছানা গরম করতে পাঠিয়ে, অবৈধ শারীরিক সম্পর্কতে লিপ্ত হবে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
2008 volkswagen jetta 0 60
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 2 users Like 212121's post
Like Reply
#3
[img]<a href=[/img][Image: 232238522_m-e-yaa-gqaa-mh-5w7l4-rs3v-s-g...879511.jpg]" /> 
pic: collected
Like Reply
#4
পর্ব ১

রাজ  ঐন্দ্রিলার এর নতুন ফ্ল্যাটের গৃহপ্রবেশে  সস্ত্রীক আমন্ত্রণ পেয়েছিল  তন্ময়। সে আর তার সায়নী  রাজ এর ফ্ল্যাটে ডিনার সারবার পর একসাথে বসে খোশ গল্প করছিল। গল্পঃ শুরু করার আগে এই গল্পের মূল চরিত্র গুলোর পরিচয় দেওয়া যাক। এই গল্পের মূল পুরুষ চরিত্র যে দুজন  রাজ আর তন্ময় দুজনেই সমবয়সি, ওরা একসাথে এক স্কুলে আর পরে এক কলেজে পড়াশোনা করেছে।  ওদের দুজনের বয়স ই এখন ৩৬- ৩৭ বছর। দুজনেই ভালো উচু পোস্ট এ পৃথক দুটি মালটিনাশনাল কোম্পানিতে কাজ করে। রাজ এর স্ত্রী ঐন্দ্রিলা সুন্দরী অসাধারণ আধুনিকা বাক্তিত্বময়ী নারী।  তার ৩২ বছর বয়স। সে একজন সফল ফ্যাশন ডিজাইনার, রাজ এর মতন ই রোজগার করে, বিরাট পয়সা ওলা ঘরের মেয়ে। আর অন্যদিকে তন্ময় এর স্ত্রী সায়ণী র গায়ের রং একটু চাপা হলেও  ও বেশ সুন্দরী।  তবে তার চাল চলন একটু সাবেকি মিডল ক্লাস ঘরানার নারীদের মতন, সে স চরাচর চেনা গণ্ডির বাইরে বেরোয় না।  সায়নীর ২৮ বছর বয়স, তন্ময় এর সঙ্গে ৭ বছরের বিয়ে আর ওদের একটা ফুটফুটে সুন্দর প্রাণবন্ত বছর পাঁচেক এর মেয়ে তিয়াশা। সায়নী ছোট শহরের মেয়ে , সে ঐন্দ্রিলার মতন রোজগার করে না। সে সাধারণ গৃহবধূ।  স্বামী আর মেয়ে কে নিয়েই তার জগৎ। রাজ ঐন্দ্রিলার বিয়ে প্রায় ১০ বছর হয়ে গেছে। কিন্তু তাদের কোনো সন্তান হয় নি । অবশ্য এ নিয়ে ওদের মধ্যে বিন্দুমাত্র আক্ষেপ নেই। 
তাদের নতুন ফ্ল্যাটে তন্ময় আর তার স্ত্রী কে ইনভাইট করে  একসাথে ডিনার করার পর, আসর যখন জমে উঠেছে, রাজ এর অনুরোধে ওয়াইন সার্ভ করছে ঐন্দ্রিলা, সায়নী যেহেতু ড্রিঙ্ক করে না তাই তার জন্য পেপসি অানানো। এমন সময় সায়নীর মধ্যে একটু ইতস্তত অস্থির ভাব লক্ষ্য করা গেলো। ঘড়িতে প্রায় এগারোটা বেজে গেছিল, বাড়িতে তিয়াশা কে মাসীর কাছে রেখে এসেছিল। বলে এসেছিল সাড়ে দশটা র মধ্যে ফিরে আসবে। কিন্তু গল্পে গল্পে যে এতটা দেরি হয়ে যাবে এটা খেয়াল করে নি। সায়নীর ইতস্তত ভাব দেখে রাজ বললো, " কী হয়েছে সায়ণী, তোমাকে এত অস্থির লাগছে কেনো?  এনিথিং রং?" সায়নী প্রথমে চেপে যাচ্ছিল, তারপর থাকতে না পেরে তার মনের অস্থিরতার আসল কারণ টা খুলে বলে ফেলল। সায়নীর কথা শুনে, তন্ময় চুপ চাপ থাকলেও, রাজ আর ঐন্দ্রিলা দুজনে একসাথে হেসে উঠলো। হাসি থামিয়ে, ঐন্দ্রিলা সায়ানীর গম্ভীর হয়ে যাওয়া মুখের দিকে তাকিয়ে, তার  কাধে হাত রেখে বলল," কম অন সায়নী তুই তো বাড়ি ছেড়ে বেরোস না খুব একটা, একদিন যখন বেড়িয়েছিস। বাড়ির কথা মেয়ের কথা ভাবা ছার না। সে ঠিক মাসীর কাছে খেয়ে দেয়ে  এতক্ষণে ঘুমিয়ে পড়েছে। "
রাজ বললো, " তন্ময় এই উইকএন্ড এ তোর কি প্ল্যান? ফ্রী আছিস? " তন্ময়: হ্যা ফ্রি আছি। তবে সায়নী বলছিল তিয়াসা কে নিয়ে একবার ডাক্তারের কাছে যাবে, মন্থলি চেক আপ। তাছাড়া ওর একটা ভ্যাকসিন নেওয়া বাকি আছে। রাজ: ওকে ওটা কিছুদিন এর জন্য পোষ্ট পন করে দে, চল তুই আমি ঐন্দ্রিলা সায়নী এই চারজন মিলে ডায়মন্ড হারবার এর রিসোর্ট থেকে ঘুরে আসি। জাস্ট দুটো রাতের প্ল্যান। রিসোর্ট টা নতুন হয়েছে। আমার এক বন্ধুর থ্রু তে বুকিং পেতে কোনো অসুবিধা হয় নি।  আর এই ট্রিপ কিন্তু পুরোদস্তুর অ্যাডাল্ট ট্রিপ, এখানে  তিয়াশা র মতন ফুটফুটে বাচ্চা মেয়েকে সঙ্গে নেওয়ার প্রয়োজন নেই। সঙ্গে প্রচুর ড্রিঙ্কস নিয়ে যাবো। নিজেদের স্ট্রেস রিলিফ করতে যা যা করা যায় আমরা তাই তাই করবো।  এক টা শিশুর সামনে আমরা বোধ হয় ওতটা স্বাচ্ছন্দ্ হব না।  এখন বল, তোরা রেডী তো?চিন্তা করিস না, সব খরচ আমার। 
তন্ময় রাজের প্রপোজাল শুনে একটু চুপ করে গেল। সায়নী র দিকে তাকালো। সে ইশারায় তন্ময় কে এই ট্রিপে যাওয়ার ব্যাপারে বারণ করলো। সেটা দেখে ঐন্দ্রিলা তন্ময়ের খালি হয়ে আসা গ্লাসে আরো রেড ওয়াইন ঢেলে দিয়ে বললো, " সায়নীর বোধ হয় আমাদের সঙ্গ ঠিক পছন্দ না। তাই নারে সায়নী?" সায়নী  মাথা নেড়ে বললো," না না ঐন্দ্রিলা দি, ব্যাপার টা ঠিক সেরকম না। আসলে মেয়ে কে ছেড়ে আমরা দুজনে এভাবে কোথাও বেড়াতে যাই নি। তাই এই প্রস্তাব মেনে নিতে সমস্যা হচ্ছে। এখন ও যদি যেতে চায় আমি কোনো আপত্তি করবো না। " 
ঐন্দ্রিলা তন্ময়ের কাছে এগিয়ে এসে তার হাতে হাত ছুয়ে তাকে ওয়াইন খাইয়ে, বললো, " কম অন তন্ময় দা, রাজি হয়ে যাও না। চারজন মিলে খুব মজা হবে। রিসোর্ট টা বেশ বড়, ওখানে সব ধরনের ব্যবস্থা আছে। দেখবে তোমাদের খুব ভালো লাগবে। প্লিজ রাজি হয়ে যাও।" 
তন্ময় খানিকক্ষণ ভেবে ঐ প্রস্তাবে রাজি হয়ে ওদের সাথে সস্ত্রীক  উইকএন্ড এ রিসোর্ট এ যাবার বিষয়ে মত দিল। সেদিন বাড়ি ফিরে সায়নী নিজের বর কে একা পেয়ে নিজের অসন্তোষ প্রকাশ করলো। সায়নী বললো,
" তুমি ভালো করে না ভেবেই আমাকে নিয়ে যাবে বলে প্রমিজ করে দিলে।"
তন্ময় জবাব দিলো, " কি আর করবো বলো, এমন করে দুজনে মিলে বললো।" 
সায়নী: তোমার বন্ধুর হাবভাব আমার আজ মোটেই ভালো লাগলো না। কিরকম একটা লোভাতুর দৃষ্টিতে বার বার  আমার দিকে খালি চেয়ে চেয়ে দেখছিল। আমার ভারী অস্বস্তি হচ্ছিল।
তন্ময়: তোমাকে আজ বেশ অন্যরকম লাগছিল। আমি তো বলি, সাজলে গুজলে তোমাকে আরো সুন্দর দেখায়। এসব নিয়ে বেশি ভেবো না। প্রমিজ করেছি যখন না গেলে খারাপ লাগবে। এই বলে তন্ময় পিছন দিক থেকে জড়িয়ে ধরে ঠোঁট সায়নীর কাধে চুমু খেল। তারপর সায়নীর পিঠে র উপর ব্লাউজের স্ট্রিপ খুলে, মুখ  ঘষতে ঘষতে সায়নীর মানভঞ্জন করা শুরু করলো। স্পর্শকাতর স্থানে ছোয়া পেয়ে সায়নীর মতন মেয়ে আস্তে আস্তে গলে যেতে শুরু করল, সে তার স্বামীকে অনুযোগের সুরে বললো, " উফফ,  মাঝরাতে আবার এসব কি দুষ্টুমি শুরু করলে?  ঐ ছাই পাস গুলো খেলে তোমার এই ধরনের দুষ্টুমি বেড়ে যায়।"
তন্ময়: কি করবো বলো তো, ঐন্দ্রিলা কে দেখে ভেতরে ভেতরে গরম হয়ে গেছি। এখন ঠান্ডা না হলে রাতে ঘুম আসবে না।
সায়নী:  হ্যা সেতো বুঝেছিলাম, যেভাবে বার বার তন্ময় দা তন্ময় দা করে গায়ে ঢলে পরছিল, গরম তো খাবেই, টা আমার কাছে কেনো।।ঐন্দ্রিলা  দির কাছে যাও না । আমি কি তোমাকে আঁটকেছি নাকি?
তন্ময় পাগলের মতো সায়নীর পিঠে নিজের মুখ ঘষতে ঘষতে বলল, " হাতের মুঠোয় এরকম একজন সুন্দরী স্ত্রী থাকতে আমার পর স্ত্রীর প্রয়োজন নেই। আমার কাছে এসো।" এই বলে সায়নী কে টেনে নিয়ে এসে ঠোঁট চেপে চুমু খেতে খেতে তাকে  বিছানায় শুয়ে দিল। তারপর আলো টা নিভিয়ে দিয়ে সায়নীর উপরে শুয়ে পড়লো। সায়নী ও পরম আবেশে নিজের স্বামী কে কাছে টেনে নিল।
তিন চারদিন পর উইকএন্ডে রিসোর্ট এ যাওয়ার দিন এসে গেলো। তন্ময় লাগেজ গোছানোর সময় ইচ্ছে করে সায়নী কে সব সময় ঘরে পড়বার পোশাক নিতে দিল না। উল্টে আধুনিক দুটি ড্রেস নিল যেগুলো সায়নী লজ্জায় কোনোদিন পরে দেখে নি। এছাড়া পার্লারে গিয়ে সায়নী কে আর্ম পিট শেভ করে আর চুল স্ট্রেট করে নিতে হয়েছিল, এছাড়া সায়নি কে প্রথমবার নতুন কেনা  হিলওলা স্টিলিটো জুতো পড়তে হয়েছিল তন্ময় এর  ইচ্ছে রাখতে। রাজের আধুনিকা স্ত্রী ঐন্দ্রিলার পাশে যাতে নিজের বউ সায়ণী কে বেমানান না লাগে তন্ময় সেই চেষ্টা করছিল। যেহেতু সায়নী তন্ময় কে ভালোবাসে তাই ও মুখ বুজে ওর আবদার গুলো মেনে নিয়ে নতুন রূপে রিসোর্টে যাওয়ার  জন্য প্রস্তুতি নিয়েছিল।  এই রিসোর্টে যাওয়ার ব্যাপারে রাজ ঐন্দ্রিলা আর তন্ময় এই  তিনজন বেশ খোশ মেজাজে থাকলেও সায়নীর মন খারাপ হয়ে গেছিল। স্বভাবত তাদের মেয়ে  তিয়াশার কারণে, সে আগের দিন মা বাবার সঙ্গে যাবে বলে কান্নাকাটি করছিল। তাকে শেষ মেষ একটা বার্বি ডল কিনে দিয়ে, আদর করে , ফিরে এসে ওকে নিয়েও বেড়াতে যাওয়া হবে এরকম প্রমিজ করে তন্ময় আর সায়নী রাজ দের সঙ্গে বেড়াতে পেরেছিল। 
রাজ এর গাড়িতে করেই রিসোর্টে  যাওয়া হবে এটাই ঠিক হয়েছিল। রাজ আর ঐন্দ্রিলা সকাল সাড়ে আটটা নাগাদ , তন্ময় আর সায়নী কে তাদের বাড়ি থেকে তুলে নিয়েছিল। গাড়িতে তন্ময় ছবি তুলতে তুলতে যাবে বলে সামনে ড্রাইভার এর পাশে বসলো। আর সায়নী কে ব্যাক সিটে  রাজ ঐন্দ্রিলার মাঝে বসতে হল। এমনিতে সায়নী সব সময় শাড়ী ব্লাউজ পড়তে অভ্যস্ত হলেও সেইদিন তন্ময়ের অনুরোধে হালকা নীল রঙের স্লিভলেস সালোয়ার টপ আর তার সাথে সাদা রঙের লেগিংস পড়েছিল। এটা পরে সায়নী কে আরো অনেক বেশি সুন্দরী দেখাচ্ছিল।  রাজ আর ঐন্দ্রিলা দুজনেই সায়নীর সাজের খুলে তারিফ করেছিল। রাজ তো সায়নীর দিক থেকে জাস্ট চোখ ফেরাতে পারছিল না। সে ইচ্ছে করে গাড়ির ব্যাক সিটে সায়নীর কাছে  এসে তার গায়ে গা লাগিয়ে বসলো, ঐন্দ্রিলা ও এগিয়ে এসে সায়নীর সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসলো। ও সব  সময় এর জন্য গাড়ি যতক্ষণ না গন্তব্যে পৌঁছালো, তার একটা হাত সায়নীর থাই মাসলে রেখে দিয়েছিল। মাঝে মাঝে আঙ্গুল দিয়ে সায়নীর  হাত আর  থাই তে বোলাচ্ছিল।  রাজ আর ঐন্দ্রিলা  দুজনেই গাড়ি চলতে আরম্ভ করতেই , মদের বোতল বার করে ফেলেছিল। রাম এর সঙ্গে   বিয়ার আর সোডা মিশিয়ে   কক টেল খেতে খেতে  ওরা বেশ ফুর্তিতে সময় কাটাচ্ছিল। সায়নী না করলেও তন্ময় ওদের অনুরোধ রাখতে কয়েক পেগ ড্রিংক চলন্ত গাড়ির মধ্যে নিতে বাধ্য হল। মদের গন্ধে আর রাজ ঐন্দ্রিলার ওর গায়ের মধ্যে এসে পড়াতে সায়নীর  সব দিক থেকেই অসুবিধা হচ্ছিল। ও একবার দুবার বলবার  মদ খাওয়া বন্ধ করার কথা তুলেওছিল কিন্তু রাজ রা ওর কোনো  কথা শুনলো না। মাঝ রাস্তায় একটা ঝাঁকুনি খেতে রাজ একে বারে সায়নীর গায়ে র উপর এসে পড়লো। তার মাই টে রাজের হাত অ্যাকসিডেন্টালি ঠেকে গেছিল। সায়নী বিদ্যুৎ স্পৃষ্ট র মতন চমকে উঠে রাজ এর দিকে তাকিয়েছিল। রাজ উল্টে কিছুই যেন হয় নি এমন ভাব দেখালো। তার পর মুহূর্তে সায়নী যখন মাথা নিচু করে মনে মনে  নিজের এই ট্রিপে আসবার সিদ্ধান্ত কে দুষশে। তখন ই ঐন্দিলা  সায়নী কে চিয়ার আপ করে বলল, " কম অন সায়নী, প্রথম বার আমাদের সঙ্গে এধরনের একটা ট্রিপে যাচ্ছিস। তাই এরকম অপ্রস্তুত লাগছে।দেখবি খুব তাড়াতাড়ি তোর  এটা অভ্যেস  হয়ে যাবে। নেক্ট বার থেকে তুইও আমাদের মতো এঞ্জোয় করবি ব্যাপার টা।"
রিসোর্ট এ পৌঁছে যে যার হাসব্যান্ড এর সাথে তাদের জন্য নির্দিষ্ট রুমে  লাগেজ নিয়ে ফ্রেশ হতে ঢুকলো। তারপরেই লাঞ্চ সেরে আসল খেলা শুরু হল।
তন্ময় আর সায়নী রাজ দের রুমে আসলো।  ততক্ষনে রাজ  গাড়িতে করে আনা মদের কার্টুন টা খুলে প্রয়োজনীয় বোতল সব বের করে ফেলেছে, আর ঐন্দ্রিলা রুম বয়  এর সৌজন্যে এদিকে ব্যাবস্থা করে ফেলেছে সোডা আর বরফের।  তন্ময় রা  ওদের রুমে এসে বসতেই, রাজ  চারটে গ্লাস পর পর সাজিয়ে  বোতলের ছিপি খুলে রঙিন পানীয় ঢালতে শুরু করলো।  ড্রিংক রেডি হলে, রাজ তন্ময় আর ঐন্দ্রিলা   একসাথে  ড্রিঙ্কস ভর্তি গ্লাস হাতে  তুলে নিল। আর একে অপরের  গ্লাসে গ্লাস ঠেকিয়ে চিয়ার্স করে  চুমুক দিল। সায়নী ওদের সাথে ড্রিঙ্কস নিল না।  শেষে ঐন্দ্রিলা বলল, কম অন সায়নী এই সব জায়গায় বেড়াতে এলে একটু ড্রিঙ্ক করতে হয় বুঝলি। সবাই করে। লেট টেস্ট ইট।"
রাজ ও ঐন্দ্রিলার সাথ দিল, ও বললো আমাদের কোম্পানি দিতে একটু খাও না। ঠোঁট টা ভেজাও তাহলেই হবে। সায়নী  বাধ্য হয়ে তার স্বামী তন্ময়ের দিকে তাকালো, তন্ময় বন্ধুদের সামনে সন্মান বজায় রাখতে  সায়নী কে ড্রিঙ্ক টা নিতে ইশারা করলো। সায়নী ও স্বামীর মান রাখতে জীবনে প্রথম বার মদের গ্লাসে চুমুক দিল।
[+] 6 users Like Suronjon's post
Like Reply
#5
চালিয়েন যান..
[+] 1 user Likes Black_Rainbow's post
Like Reply
#6
Dekhar bisoy sayoni ke ki kore kapor khole
Valo suru
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#8
dada onek valo hochchhe, taratari update deben.
[+] 1 user Likes indianrambo's post
Like Reply
#9
পরবর্তী পর্ব খুব তাড়াতাড়ি আসবে। সকল কে ধন্যবাদ উৎসাহ দেওয়ার জন্য। কিরকম লাগছে কমেন্ট করতে থাকুন।
Like Reply
#10
[img]<a href=[/img][Image: 233511790_664_1000.jpg]" />
(pic: collected)
Like Reply
#11
পর্ব ২

সায়নীর ঐন্দ্রিলা দের মতন  মদ পান করার অভ্যাস না থাকায়, দুই পেগ খেতে না খেতেই সায়নীর মাথা ঝিম ঝিম করতে শুরু করলো, গা গুলিয়ে উঠলো। সায়নী ঐন্দ্রিলার হাত ধরে বললো, আমি আর খাবো না। আমার এসব সহ্য হয় না। ঐন্দ্রিলা কিছুতেই   সায়নীর কথায় কান দিল না।  আর তন্ময় একটু মদের নেশায় বুদ হতেই রাজ রা ইচ্ছে করে sex related topic নিয়ে আলোচনা শুরু করলো। তন্ময় ও নির্দ্বিধায় ওদের সঙ্গে ঐ আলোচনায় অংশ নিল। যত সময় যাচ্ছিলো সায়নীর মনের অস্বস্তি ভাব যেন পাল্লা দিয়ে বাড়ছিল। তার একটা বড়ো কারণ ছিল রক তার দিক থেকে চোখ সরাতে পারছিল না।  এই ভাবে ড্রিংক সহযোগে যৌনতা নিয়ে কথা বলতে বলতে সায়নীর সালোয়ারের ওরনা টা বুকের উপর থেকে আচমকাই সরে গেছিল। সায়নীর আকর্ষণীয় স্তন বিভাজিকা ওদের সামনে পুরো উন্মুক্ত হয়ে পড়লো। বুকের উপর থেকে ওরনা যে সরে গেছে সায়নী প্রথমে টের পায় নি। কিছু মিনিট পর নিজের ব্রেস্ট শেপ নিয়ে রাজের কমপ্লিমেন্ট শুনে সায়নী সম্বিত ফিরে পায়। সে সাথে সাথে ওরনা টা তুলে বুকের মাঝে ঢাকা দিয়ে দেয়।  এই ব্যাপার টা ঐন্দ্রিলা দের ঠিক মনপ্রুত হয় না। সে মাঝ খান থেকে টিপ্পনী খেয়ে বলে হতে,  "উফফ সায়নী আমাদের সামনে তুই একটু বেশি লজ্জা পাচ্ছিস। এত সুন্দর মাই বানিয়েছিস, কেন ঢেকে রাকছিস বল তো। এই দেখ আমার মত ক্লিভেজ এক্সপোজ করা আরম্ভ কর।।দেখবি তোর দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না। হা হা হা.." এই বলে ঐন্দ্রিলা সায়নীর বুকের উপর থেকে ওরনা টা সরিয়ে দেয়। যার ফলে আবার আগের মত সায়নীর ক্লিভেজ এক্সপোজ হয়ে যায়। সায়নী অসহায় দৃষ্টিতে নিজের বরের দিকে তাকায়। তন্ময় সায়নীর মনের কথা বুঝতে পেরে ঐন্দ্রিলা কে বলে, " আসলে সায়নীর এসব কিছুর অভ্যাস নেই। ও যখন comfortable feel করছে না তো থাক না।"
ঐন্দ্রিলা এই কথা শুনে হাসলো তারপর বলল, "কম অন তন্ময় দা আমি জানি ও কিভাবে নিজেকে আরও সুন্দর করে প্রেজেন্ট করতে হয় জানে না। কিন্তু আমাদের সমাজে ওঠা বসা করতে গেলে  ওকে আস্তে আস্তে  এসব আদব কায়দা শিখতে হবে। আমি সায়নী কে আমার পার্টনার করে নেবো। ও আমাকে assist করবে। আর তুমি কিচ্ছু ভেবো না। ওকে মানুষ করার দায়িত্ব এখন আমার। দেখো না তোমার বউ এর পুরো ভোল পাল্টে ছেড়ে দেব।"
এই কথা শুনে তন্ময় আশ্বস্ত হলেও সায়নী অসহয়তা আরো কয়েক গুণ বেড়ে গেল।।
রাজ বলে উঠলো , " এবার একটা কাজের কথা হোক, ঐন্দ্রিলা ডার্লিং আমরা কে কোথায় কার কার সঙ্গে শোবো, সব ডিসাইড করে দাও।" রাজের কথা শুনে সায়নীর বুকের মাঝে হৃদ স্পন্দন এর গতি আরো বেড়ে গেল।
ঐন্দ্রিলা এক চুমুকে তার হাতে ধরে রাখা গ্লাস এর মদ শেষ করে, সায়নীর কাধে হাত রেখে বলল," এতে ঠিক করার কি আছে। আমরা এখানে দুটো কাপল  অ্যাডভেঞ্চার করতে এসেছি। আমাদের মনে যেটা আছে,  আজ থেকেই শুরু হোক না। বেকার দেরি করে কি লাভ? আমি আর তন্ময় দা এই রুমে থাকছি। তুমি আর সায়নী পাশের রুমে... কি সবাই রাজি তো?"
রাজ   উৎসাহে হাততালি দিয়ে ঐন্দ্রিলার বক্তব্য কে সমর্থন জানালো। তন্ময় আর সায়নী ঘাবরে গিয়ে একে অপরের মুখের দিকে চাইলো।
রাজ বলল, " ক্যা বাত, আমার মনের কথা তুমি বলে ফেললে। কি তন্ময় তুই রেডি আছিস তো নিজের স্ত্রী কে আমার সঙ্গে swap করতে? আমার কিন্তু ঐন্দ্রিলা কে তোর হাতে ছাড়তে কোনো আপত্তি নেই। হা হা হা...।"
সায়নী র এই প্রস্তাবে সমর্থন ছিল না। সে তার বরের দিকে তাকিয়ে আপত্তি সূচক  মাথা নাড়ল। সায়নীর মনের কথা আচ করতে পেরে তন্ময় কিছু বলতে যাবে এমন সময় ঐন্দ্রিলা এসে তন্ময় এর গায়ে গা লাগিয়ে ঘনিষ্ট হয়ে বসলো। তন্ময় এর বা কাধের উপর একটা চুমু খেয়ে বলল, " কম অন তন্ময় দা প্লিজ রাজি হয়ে যাও। We shall have fun..."
তন্ময় ঐন্দ্রিলার শরীরের মিষ্টি পারফিউম এর গন্ধ শুষে নিয়ে বললো, তুমি এইভাবে রেকোয়েস্ট করলে আমার পক্ষে তো না বলা কঠিন। কিন্তু সায়নী...."।
ঐন্দ্রিলা তন্ময় কে মাঝ খানে থামিয়ে দিয়ে বলল কম অন তন্ময় দা, আজ রাতে কেবল তুমি আর আমি। সায়ানীর প্রব্লেম বলে তুমি আর আমি তো কম্প্রোমাইজ করতে পারি না।" এই বলে ঐন্দ্রিলা তন্ময়ের  আরো গায়ে পরে তার হাতের খালি গ্লাসে বোতল থেকে মদ ঢেলে দিল। তন্ময় মন্ত্র মুগ্ধের মতন চুক চুক করে সেই পানিয় খেতে লাগলো। 
সায়নী র দিকে তাকিয়ে চোখ মেরে ঐন্দ্রিলা তন্ময়ের গালে চুমু খেল। তন্ময় কে সরাসরি জড়িয়ে ধরলো।  সায়ণী এই দৃশ্য সহ্য করতে পারলো। দুঃখে যন্ত্রণায় মুখ অন্য দিকে ঘুরিয়ে নিল। ঐন্দ্রিলা নিজের ড্রেসের বুকের উপর এর বোতাম গুলো গুলো স্তন বার করে তন্ময় কে তার শার্ট এর কলার ধরে টেনে এনে ওর মুখ টা নিজের স্তন ভিভাজিকার  মাঝে চেপে ধরলো। তন্ময় নিজেকে ছাড়াতে তো পারলো না একটু একটু করে ঐন্দ্রিলার হট আবেদনময়ী শরীরের প্রতি আকর্ষিত হয়ে নিজের স্ত্রীর ব্যাপারে সম্পূর্ণ ভুলে গেল। 
এই দৃশ্য দেখে সায়নীর মতন সরল চরিত্রর বিবাহিত নারীর পক্ষে স্থির হয়ে বসে থাকা সম্ভব হল না। সে স্বামীকে পরস্ত্রীর প্রতি আকর্ষিত হবার  যন্ত্রণা ভুলতে  রাজ এর দেওয়া মদিরা পূর্ণ গ্লাসে নিজের থেকেই চুমুক দিল। রাজ ইচ্ছে করেই সায়ণীর জন্য একটু স্ট্রং করে ড্রিংক টা বানিয়েছিল। গ্লাসের  পুরো পানীয়টা একবারে সায়ণী শেষ করতে পারলো না। মাঝখানে ওর কাশি এসে গেল। তারপরেও সায়ণী থামলো না। যন্ত্রণা ঢাকতে হার্ড ড্রিংক টা দুইবারের চেষ্টায় শেষ করলো। ওটা শেষ করার সাথে রাজ আরো এক পেগ হার্ড ড্রিংক সায়নীর জন্য হাতে সাজিয়ে দিল। ঐন্দ্রিলা সায়নী কে জ্বালানোর জন্য নিজের টপ খুলে নিজের  ডিজাইনার ব্রা সবার সামনে নিয়ে আসলো। তন্ময় ও ঐন্দ্রিলার প্ররোচনায় আস্তে আস্তে নিজের শার্ট খুলে ফেলে ঐন্দ্রিলা কে জড়িয়ে ধরে চুমু খেতে আরম্ভ করলো। এই দৃশ্য দেখে সায়নীর চোখ থেকে টস টস করে জল  পড়ছিল। সেই মদের সাহায্যে নিজের যন্ত্রণা ভুলবার ব্যার্থ চেষ্টা করে যাচ্ছিল। এই ভাবে কখন যে রাজ নিজের বসার জায়গা পরিবর্তন করে সায়নীর একেবারে পাশে উঠে এসে তার কাঁধে হাত রেখেছে সায়নী বুঝতেই পারলো না।   আরো দুই মিনিট বাদে ঐন্দ্রিলা তন্ময়ের প্যান্টের বেল্ট টেনে খুলতে খুলতে বলল, " এই শোনো তোমরা এখন পাশের রুমে যাও তো। আমরা এখন খুলবো। একসাথে ইন্টিমেট ও হবো। এই দৃশ্য সায়নীর ভালো লাগবে না।"
এই কথা শুনে সায়নীর মুখে রাগে অপমানে লাল হয়ে গেছিল। সে অসহায় এর মতন তার স্বামীর দিকে একবার চাইলো। তন্ময় ঐন্দ্রিলা কে পেতে এতটাই বিভোর হয়ে গেছিল যে সে তার স্ত্রীর সঙ্গে সেই মুহূর্তে চোখে চোখ মেলাতে পারলো না। নিজের স্বামীর থেকে এই ব্যবহার পেয়ে সায়ণী টলতে টলতে উঠে দাড়ালো। তারপর ঐ ঘড় ছেড়ে ছুটে বেরিয়ে গেল। সায়নীর বেরিয়ে যাওয়ার পর তন্ময়ের সম্বিত কিছুক্ষণের জন্য হলেও ফিরে এসেছিল।সে ঐন্দ্রিলা কে ছেড়ে নিজের বউ এর মানভঞ্জন করবার জন্য যাবে বলে যেই পা বাড়িয়েছে। ঐন্দ্রিলা তাকে হাত ধরে টেনে নিজের অর্ধ নগ্ন শরীরের উপর এনে আটকে দিল,  ওকে বুকের মধ্যে জড়িয়ে ধরে বললো" সায়নী কে এখন ডিস্টার্ব করো না। ওকে যেতে দাও। ওকে নিয়ে বেশি ভেবো  না। প্রথম প্রথম সায়নীর এই সম্পর্ক মেনে নিতে কষ্ট হবে কিন্তু পরে ও এটাকে নিজের মন থেকে মেনে নেবে। আমার বর ওর ভালই খেয়াল রাখবে। আর ও সব কিছু শিখে যাবে। আর সব থেকে ইম্পর্ট্যান্ট বিষয়, তোমাদের যৌন জীবন এর পর থেকে অনেক ইমপ্রুভ করে যাবে।এখন এসো আমরা সুখের সাগরে নিজেদের ভাসিয়ে নিয়ে যাই।"
তন্ময় ঐন্দ্রিলার কথাতে মন্ত্রমুগ্ধের মতন আকৃষ্ট হল। পাগলের মতন ওকে আদর করা শুরু করলো। ঐন্দ্রিলা তন্ময় কে বিছানায় নিয়ে আসলো। অন্যদিকে রাজ গিয়ে সায়নী কে সামলালো। সায়নী ঘরের বাইরে ব্যালকনি তে গিয়ে চোখের জল ফেলছিল। রাজ গিয়ে ওর পাশে দাঁড়ালো। ওর কাঁধে হাত দিয়ে স্বান্তনা দিল। তারপর ধীরে ধীরে সায়নী কে বুঝিয়ে বাঁঝিয়ে  হাত ধরে টেনে এনে ঐন্দ্রিলা রা যে রুমে লাভ মেকিং করছিল তার ঠিক পাশের রুমে এনে ঢোকালো। রুমে এসে  আরো এক পেগ করে ড্রিংক নিল। আর শুধু নিলই না সায়নী কে নিতে বাধ্য করলো। তন্ময় আর ঐন্দ্রিলা কে ঘনিষ্ঠ ভাবে দেখে সায়নী খুব আপসেট ছিল।প্রথমে আপত্তি করলেও,  মনের হতাশা ঢাকতে ও রাজের কথা মেনে আরেক পেগ ড্রিংক ঢক ঢক করে মেরে দিল। এবারের গ্লাস টা শেষ করার পর সায়নী আর মাথা সোজা হয়ে বসে থাকতে পারলো না। মাথায় হাত দিয়ে আস্তে আস্তে বিছানায় এলিয়ে পড়লো। রাজ একটা মিস্টেরিয়াস হাসি হেসে , তার হাতের পানীয়র গ্লাস বিছানার পাশে রাখা বেডসাইড টেবিলে রেখে সায়নীর দিকে এগিয়ে আসলো। আর কোনো বাধা ছাড়াই সায়নীর সালাওয়ার খুলতে আরম্ভ করলো। সায়নী চোখ খুলে যখন তাকালো রাজ কেবল মাত্র একটা জকি পরে তার উপর চড়ে তাকে নগ্ন করবার চেষ্টা করছে। সায়নী র স্বাভাবিক কারণেই প্রবল।অস্বস্তি হচ্ছিল, সায়নী নিজের হাত মাঝ খানে এনে রাজ কে আটকানোর একটা চেষ্টা করল। সেই প্রয়াস রাজ এর শক্তি আর জেদ এর কাছে কিছুই না।  সায়নী  মদ এর নেশার কারণে শরীর মন  কাবু হয়ে এসেছিল। সে চোখ বেশিক্ষন  খুলে রাখতে পারছিল না।   রাজ এর সঙ্গে টক্করে  সায়নী র মতন নিরীহ নারীর যুঝে ওঠা  প্রায় অসম্ভব   ঘটনা। এই ক্ষেত্রেও যা হবার তাই ঘটলো না। রাজ একটা সময় পর সায়নী র বার বার বাধা দেওয়ার ফলে বিরক্ত বোধ করলো। রাজ সায়নী কে বলল, " কেনো আমাকে জোর জবরদস্তি করতে বাধ্য করছ সায়নী? তুমি কি জানো না তোমাকে তন্ময় কি কারণে এখানে নিয়ে এসেছে। কিছুই বোঝো নি। ঐন্দ্রিলা তো তোমার বর কে সব কিছু দিচ্ছে , তুমি এরকম করছ কেনো? Let's Enjoy ।  আমাদের সঙ্গে এখানে এসেই যখন পড়েছ কেনো বেকার বেকার সতী সাবিত্রী সাজার চেষ্টা করছ? তার চেয়েএসো না।  নিজেকে আমার সামনে খুলে দাও। কথা দিচ্ছি, সারা জীবন মনে রাখবে এরকম  আনন্দ পাবে। আমি তোমাকে সব দিক থেকে ভরিয়ে দেবো। আই লাভ ইউ... সায়নী তুমি আমার সিক্রেট জানো না। কতবার তোমার নাম করে আমি ঐন্দ্রিলা সহ অন্য দের সাথে করেছি। আর আমাকে দূরে সরিয়ে রেখ না। "
সায়নী এই কথা শুনে চমকে উঠলো। তার চোখ দিয়ে আবারো জল বেরিয়ে আসলো। আস্তে আস্তে রাজকে   বাধা দেওয়া  বন্ধ করে দিল। রাজ সায়নীর সালওয়ার খুলে ফেলে তার ব্রার স্ট্রিপ টা টান মেরে খুলতে খুলতে বলল, thats লাইক মাই গুড গার্ল। কিচ্ছু ভেবো না আমার আদর খেতে খেতে নিজের বর এর আদর দেখবে পানসে লাগবে..!
এই বলে ব্রা টা শরীর থেকে আলাদা করে দিয়ে  রাজ সায়নীর ঠোঁটে নিজের ঠোঁট টা চেপে ধরলো। ধীরে ধীরে সায়নীর নরম ঠোঁট চুষতে চুষতে লেগিংস আর প্যানটি টাও নামিয়ে ফেলল। সারাদিন ধরে অনেক অবাঞ্ছিত স্পর্শ সহ্য করে করে সায়নী ভেতরে ভেতরে গরম হয়ে উঠেছিল।  রাজ ওটা টেনে খুলবার সময় দেখা গেল, টাও ভিজে গেছে। রাজ ওটা নিজের নাকের কাছে এনে ভালো করে শুকে নিয়ে বলল, তোমার এটা আজ থেকে আমার কাছে থাকবে। তোমার আমার প্রথম যৌন মিলনের স্মৃতি হিসাবে এই প্যানটি টা আমি চিরকাল আমার কাছে সযত্নে রেখে দেব। এর জবাবে সায়নীর মুক দিয়ে কোনো শব্দ বেরালো না। রাজ সায়নীর দুই পার মাঝে সামান্য ফাঁক সৃষ্টি করে, নিজের ডান হাতের দুটো আঙ্গুল সায়নীর টাইট যোনীর ভেতর হঠাৎ করে ঢুকিয়ে দিল। আর তারপর বেশ জোরে জোরে আঙ্গুল দিয়ে যোনি মন্থন করতে শুরু করলো। যার ফলে সায়নীর সারা শরীর কেঁপে উঠলো। আস্তে আস্তে রাজের জিভ  সায়নীর ভাজিনার ত্বক ছুল। রাজ এই ভাবে সায়নীর গোপন স্পর্শকাতর স্থানের রসে ভোরে থাকা অঙ্গ চাটতে চাটতে ওকে পাগল করে তুলেছিল। সায়নী এক হাত দিয়ে বিছানার চাদর আকরে ধরলো রাজ এর টর্চার এর জের  সামলাতে গিয়ে। মিনিট দশেক এই ভাবে চলবার পর সায়নী আর নিজেকে  স্থির  রাখতে পারলো না। নিজের যাবতীয় মূল্যবোধ রুচি বোধ  অস্বীকার করে শালীনতার  উর্দ্ধে গিয়ে রাজ কে কাপা কাপা গলায় বলে ফেলল, " আমি আর থাকতে পারছি না। আমাকে কর...আর জ্বালিয় না। আমার খুব ...কষ্ট হচ্ছে।।
রাজ সায়নীর কাছ থেকে এই বাক্য শুনবার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করছিল। সে সায়নীর আত্মসমর্পণ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল। সে সায়নীর বুকের নিপলস চেপে ধরে যোনীর ভেতরে আঙ্গুল রেখে তাকে বলল, " কি করবো বললে আবার বল..।"
সায়নী কাপা কাপা গলায় বলল তোমার ওটা ঢোকা ও প্লিজ।।আমি আর পারছি না। আমার সারা শরীর থেকে অদ্ভুত একটা উত্তেজনা খেলছে। আমি পাগল হয়ে যাবো।
রাজ বলল, " তোমাকে আমি প্রথম বার দেখেই পাগল হয়ে বিছানায় নিতে চেয়েছিলাম। তোমাকে ফিট করতে  এত সময় লাগবে ভাবি নি। আমি তোমাকে এখন লাগাতে পারি কয়েক টা শর্তে। রাজি থাকলে বলো। না হলে সারা রাত তোমাকে এই ভাবে উত্তপ্ত করবো। কিন্তু তোমাকে ভেতরের আগুন নেভাতে দেব না।"
সায়নী বললো," কি শর্ত। বলো আমাকে। সারারাত এই সব চললে আমি পাগল হয়ে যাবো। 
রাজ বলল, আজকের পর থেকে আমি যখন বলবো  যেখানে আসতে বলবো , তোমাকে আমার কাছে চলে আসতে হবে। বাড়িতে স্বামী আর বাচ্চা আছে এধরনের কোনো অজুহাত শুনবো না।
 আর দ্বিতীয় শর্ত প্রয়োজন পড়লে আমি    তোমার  হাসব্যান্ড এর সামনেই তোমাকে নিয়ে sex করবো। তুমি কোনো আপত্তি করতে পারবে না। এবার বলো তুমি রাজি আছো কিনা।
আরো মিনিট পাঁচেক বাদে,
সায়নী র থেকে ছলে বলে কৌশলে রাজ এই সব আপত্তিকর শর্তে রাজি করিয়েই ছাড়লো।এরপরই রাজ এর সাত ইঞ্চি লম্বা ঠাটানো পেনিস সায়নীর ভেজা টাইট গুদে প্রবেশ করল। আরো মিনিট দুই পর রাজ এর উদোম গাদন খেতে খেতে সায়নী অন্য একটা ঘোরে চলে গেছিলো। সেখান থেকে ফেরা সায়নীর মতন হাউস ওয়াইফ এর পক্ষে  কঠিন ছিল। যা সর্বনাশ হবার তাই হল।
[+] 4 users Like Suronjon's post
Like Reply
#12
Awesome! Please continue..
[+] 1 user Likes masochist's post
Like Reply
#13
Waiting for update bro..
[+] 1 user Likes masochist's post
Like Reply
#14
then? plz continue.. its good going..
[+] 1 user Likes paglashuvo26's post
Like Reply
#15
৩য় পর্ব

নেশার ঘোরে কোনটা ঠিক কোনটা ভুল সেটা বিচার করার মতন ক্ষমতা সায়নীর ছিল না। তাই সারা রাত রাজ সায়নী কে ঐ বিছানায় ব্যাস্ত রাখলো। সায়নী বিছানা ছেড়ে উঠতে পারলো না। আর সায়নীর ও উঠবার কোনো ক্ষমতা ছিল না। 69 পজিশনে একাধিক বার সঙ্গম করবার পর দুজনেই ক্লান্ত হয়ে জোড়া জুরি অবস্থায় অন্তরঙ্গ হয়ে ঘুমিয়ে পড়েছিল।
সকালে যখন সায়নীর চোখ খুলল তখন রাজ বিছানা ছেড়ে উঠে গিয়েছে তার জায়গায় ওর হাসব্যান্ড তন্ময় ওর রুমে ফেরত চলে এসেছে। আর এসেই সায়নী র নরম শরীর চটকাতে  শুরু করেছে। তখনও সায়নীর হাং ওভার পুরোপুরি কাটে নি। গতকাল ঘটা সব কিছু ওর বেশির ভাগই মনে ছিল না। নিজের বর কে নিজের নগ্ন শরীরের উপর চড়ে ভোগ করছে দেখে খানিকটা আশ্বস্ত হয়েছিল। সে তন্ময় কে জিজ্ঞেস করল কাল রাতে আমি কি সব সময় তোমার সাথেই ছিলাম। তন্ময় ঘুরিয়ে জবাব দিল  actually তুমি কাল একটু বেশি ড্রিংক করে  টোটাল আউট হয়ে গেছিলে, আসলে তোমার তো অভ্যাস নেই।  রাজ তোমাকে এখানে নিয়ে এসেছিল। তারপর আমি ও ছিলাম।"
সায়নী বলল ঐন্দ্রিলা দি কাল কি সব বলছিল না, কিছুই বুঝছিলাম না।
তন্ময় ওকে আদর করতে করতে বলল, আস্তে আস্তে সব বুঝতে পারবে। তুমি যাই করবে আমার তাতে পূর্ণ সমর্থন থাকবে। এখন এসো তো আরো একবার আমরা করি। আমার টা তোমাকে দেখে ঠাটিয়ে গেছে। সায়নী বলল সারারাত ধরে যা খুশি নয় তাই করেছ তারপরেও তোমার শখ মেতে নি। ছাড়ো আমায়। 
তন্ময় ওকে আরো ঘনিষ্ঠ ভাবে জড়িয়ে ধরে ইন্টারকোর্স করা আরম্ভ করলো। সায়নী ওকে বাঁধা দিল না। সারা রাত ধরে যৌনতার পর ক্লান্ত থাকলেও নিজের স্বামীর চাহিদা এক এক করে সবই পূরণ করল। বিছানায় আদর মিটলে সায়নী বাথরুমে শাওয়ার নিতে গেছিল। শাওয়ার নিয়ে ব্যাগ থেকে ফ্রেশ এক সেট সালোয়ার টপ আর লেগিংস বার করে পরে সায়নী যখন তন্ময় এর সঙ্গে বাইরে ডাইনিং হলে আসলো। ওখানে বসে বাড়িতে ফোন করে মেয়ের সঙ্গে কথা বলল। তারপর আরো দশ মিনিট মতন বসে  কাটানোর পর তখন রাজ ঐন্দ্রিলা রাও রেডি হয়ে ওখানে আসলো। ঐন্দ্রিলার পরনের সেক্সী অনে পিস lingrie দেখে সায়নী হতবাক হয়ে গেছিল। রাজ ও টপলেস অবস্থায় কেবল মাত্র একটা half trousar pore ese বসেছিল। তন্ময় তো ঐন্দ্রিলার দিক থেকে চোখ সরাতে পারছিল না। ঐন্দ্রিলা তন্ময়ের অসহায় ভাব খুলে এনজয় করছিল। তন্ময়ের পাশে বসে,  ঐন্দ্রিলা সায়নীর দিকে তাকিয়ে বলল, "গুড মর্নিং সুইটহার্ট। কাল রাতে তুমি  জাস্ট ফাটিয়ে দিয়েছ।। We are really impress... Raj toh Tomar প্রসংশা থামাচ্ছিল না। Hi hi hi..."
সায়নী ঐন্দ্রিলার কথার ইঙ্গিত বুঝতে পারছিল না। সে যথেষ্ট সরল মনের মধ্যবিত্ত পরিবারে বড়ো হওয়া মেয়ে, সে অবাক হয়ে তন্ময় এর দিকে তাকালো, ঐন্দ্রিলার কথায় তন্ময় বিব্রত বোধ করলো। সে মনে মনে নিজের স্ত্রী কে অন্ধকারে রেখে অন্যের বিছানায় তুলে দেওয়ার জন্য অপরাধ বোধে ভুগছিল। সে সায়নীর সঙ্গে চোখে চোখ মেলাতে পারছিল না। সায়াণী বুঝতে পারলো কাল রাতে ওর সঙ্গে এমন কিছু হয়েছে যেটা ওর স্বামী জানে কিন্তু ওকে বলছে না। ব্রেক ফাস্ট নেবার পর গার্ডেন এরিয়া টে ওরা চারজনে মিলে একটু ঘুরতে বেরিয়েছিল।
ঐন্দ্রিলা জিজ্ঞেস করল," তন্ময় দা তোমরা পুলে নামবে তো। আই অ্যাম রেডি। চলো পুলের জলে নেমে relax Kari।"
তন্ময় ঐন্দ্রিলার কথা টে না করতে পারল না। সে শার্ট খুলে পুলে নাম্বার জন্য রেডি হয়ে গেলো। রাজ তো আগের থেকে রেডি ছিলই। কেবল মাত্র সায়নী পুলে নামলো না। সে পুলের সাইড এর একটা টেবিলে গিয়ে বসলো। তার মনে অনেক প্রশ্ন ঘুর পাক খাচ্ছিল। গত কাল রাতে কি হয়েছে নেশার ঘোরে , ও কি করেছে , কি বলেছে কিছু মনে পড়ছিল না। সায়নী গতকাল রাতে র সব ঘটনা  মনে কর বার চেষ্টা করছিল । সায়নীর শুধু মনে ছিল যে কোনো ব্যাপারে আপসেট হয়ে ও রাজ এর সঙ্গে এই পাশের রুমে এসেছিল। তার পর সকালে হুশ ফিরল তখন তার বরের বুকের উপর শুইয়ে ছিল। সায়নী ভাবছিল এমন সময় তাকে পুলে নামানোর জন্য রাজ ব্যাস্ত হয়ে উঠছিল। ঐন্দ্রিলা তন্ময় এর সঙ্গে ঘনিষ্ঠ হতেই, সায়নী আবার মুড অফ করে ভেতরে যাবার জন্য উঠে দাঁড়াতেই, রাজ সুইমিং পুল ছেড়ে উঠে আসলো। আর এসে সায়নীর যাওয়া আটকালো। তারপর হাত ধরে টেনে এনে সায়নী কেও জলে নামালেন। সায়নী রাজ কে আটকাতে পারল না। মন্ত্রমুগ্ধের মতন রাজের সঙ্গে পুলে নামলো। 
পুলে নেমে সায়নী একবার তার বরের দিকে তাকালো, তন্ময় এর  তখন নিজের স্ত্রীর দিকে তাকানোর ফুরসৎ নেই। ঐন্দ্রিলা তাকে ব্যাস্ত রেখেছে তাকে জড়িয়ে ধরে,   তন্ময় ঐন্দ্রিলার সঙ্গে  নিজের মতন মেতে আছে দেখে সায়নী র মন খারাপ হয়ে গেল। ঐন্দ্রিলা র সাথে নিজের বরের ঘনিষ্ঠতা দেখে সায়নী নিজের মন কে স্বান্তনা দেওয়ার ব্যাস্ত এমন সময় রাজ পিছন দিক থেকে ওকে আচমকা এসে জলের  মধ্যেই জড়িয়ে ধরলো। সায়নী এই আক্রমনের জন্য প্রস্তুত ছিল না। প্রতিক্রিয়ায় সায়নী রাজ কে নিজের শরীর থেকে আলাদা করবার আপ্রাণ চেষ্টা করলো। কিন্তু রাজ ওর কোনো কথা শুনলো না। বরং সায়নীর কানের কাছে মুখ এনে তাকে  বেশ শক্ত বাঁধনে জড়িয়ে ধরে  বলল,  " কেনো নিজেকে এভাবে গুটিয়ে রাখছ? বর তো আমার স্ত্রীকে নিয়ে দারুন এনজয় করছে। এসো না আমরাও আমাদের মতন করে খুলে মস্তি করি। আর লুকো চুরির কিছু নেই...।"
সায়নী বিস্ময়ে কিছুক্ষন চুপ করে রাজ এর দিকে তাকিয়ে রইল। তারপর বলল, " এসব কি বলছেন? ছি..."
রাজ সায়নীর কাধে নিজের মুখ ঘষতে ঘষতে বলল, " আর আপনি নয়, এবার থেকে তুমি করেই বলবো। চল আমরা রুমে যাই... সারপ্রাইজ আছে।" সায়নী বলল " আমার এসব ভালো লাগছে না প্লিজ ...।"
রাজ বলল " সব কিছু ঠিক হয়ে যাবে। তুমিও এনজয় করবে।" এই বলে সায়নী কে নিয়ে রাজ তার রুমে নিয়ে আসলো আর সায়নী কে ভেতরে ঢুকিয়ে দরজা টা ভেতর থেকে বন্ধ করে দিল। 
সায়নী ওয়্যাস রুমে গিয়ে চেঞ্জ করে আসতেই, ওর  সামনে আবার মদের বোতল খোলা হলো। গ্লাসে সেই রঙিন পানীয় ঢেলে সায়নীর হাতে ধরিয়ে দিয়ে বলল, "এসো এটা খেয়ে নাও। দেখবে অনেক টা হালকা লাগবে।"
সায়নী বলল, " আরে না আমাকে এসবের অভ্যাস করাবেন না। কাল খেয়েছিলাম তারপর রাতে কি যে হল আমার কিচ্ছু মনে নেই।"
রাজ সায়নী কে বলল, " ওহ কম অন। তোমার জন্য লাইট পেগ বানিয়েছি । এটা খাও দেখবে সব কিছু ঠিক হয়ে গেছে।"
এই বলে কিছুটা জোর করেই সায়নীর মুখের ভেতর মদ ঢেলে দিল। একসাথে অনেক টা পানীয় ভেতরে যেতেই  মদের স্ট্রং স্বাদ যেতেই মুখ টা বিকৃত হয়ে গেল। তার কাশিও পেল। সায়নী বলল " ইসস কি বিচ্ছিরি খেতে। আমি আর খাবো না।" রাজ বলল ," আরো একটা নাও। সব ঠিক হয়ে যাবে।" এরপর আবার রাজ নিজের হাতে করে গ্লাস ভর্তি মদ সায়নী কে একটু একটু করে খাইয়ে দিল। দ্বিতীয় পেগ পেটে যেতে সায়নী আর সোজা হয়ে বিছানার উপর বসে থাকতে পারলো না। মাথায় হাত দিয়ে,  বিছানায় এলিয়ে পড়লো। রাজ ওকে বালিশের উপর মাথা রেখে ভালো করে  শুইয়ে দিয়ে রুমের বাইরে এলো। একটা সিগারেট ধরিয়ে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে খেল। তারপর রুমের দরজায় ডু নট ডিস্টার্ব ট্যাগ লাগিয়ে, দরজা টা ভেতর থেকে বন্ধ করে, নিজে সায়নীর সাথে এক বিছানায় গিয়ে উঠলো। সায়নীর নাইটির বাটন খুলতে খুলতে রাজ ওকে নিজের শরীরের নিচে শুইয়ে তার প্যান্টি হাঁটুর উপর তুলে দিয়ে, ধীরে ধীরে গতি বাড়িয়ে  sexual intercourse shuru korlo। সায়নী রাজ এর সামনে কোনো রকম বাধা দিতে পারলো না। সায়নীর বিবেক এই অবৈধ সম্পর্কে লিপ্ত হতে সজোরে  প্রতিবাদ করলেও, মনের সঙ্গে সায়নীর  শরীর সাথ দিচ্ছিল না। যার ফলে  বাকি কাজ টা রাজ এর মতন womaniser খেলোয়াড় এর কাছে অনেক টা সহজ হয়ে গেছিল।
রাজ দের সঙ্গে রিসোর্টে গিয়ে সায়নীর এতদিনের বাঁচিয়ে রাখা চরিত্র গুন হারাতে বাধ্য হলো। জোর করে মদ খাইয়ে সায়নীর মত  একজন ভদ্র বিবাহিত নারীর ইজ্জত নিয়ে নোংরা খেলা হয়েছিল।  সায়নীর হাসব্যান্ড রাজএর হাতে তাকে পুরোপুরি ভোগের জন্য তুলে দিয়েছিল। রাজ সেই সুযোগ ভালো ভাবে কাজে লাগালো, সে  শুধু মাত্র সায়নীর ইজ্জত নিয়ে তার শরীর ভোগ করেই খুশি হয় নি ভবিষ্যতের কথা চিন্তা করে সায়নীর সঙ্গম রত  বেশ কিছু আপত্তিকর প্রাইভেট মোমেন্টস pics তুলে রেখেছিল। সেটা অবশ্য সায়নী রা জানতো না। রিসোর্টে কয়েকদিন রঙিন আন্দাজে কাটিয়ে শহরে  ফিরে সায়নী যখন নিজের সুস্থ স্বাভাবিক আগের সিম্পল housewife jibone firte চাইলো,  রাজ সুকৌশলে সেই আপত্তিকর ছবি গুল ব্যাবহার করে সায়নী কে বেকায়দায় ফেলে দিল। তন্ময় কে ঐন্দ্রিলার প্রতি আকৃষ্ট করে দিয়ে তার স্বামীর মুখ রাজ আগেই বন্ধ করে দিয়েছিল। তার ফলে সায়নী রাজ এর কাছে একটু একটু করে আত্মসমর্পণ করতে বাধ্য হল।
  ব্যাপার টা শুরু হয়েছিল অনেক টা এইরকম ভাবে , মেয়ে কে স্কুলে দিয়ে সায়নী একদিন ফিরছিল। এমন সময় রাজ তার bmw করে এসে সায়নীর রাস্তা আটকে দাড়ালো। সায়নীর জন্য গাড়ির দরজা খুলে গেল। রাজ বেরিয়ে এসে বলল," সায়নী গাড়িতে উঠে এসো। তোমার সঙ্গে কথা আছে।"
সায়নী একটু থত মত খেয়ে গেছিলো রাজ এর তার মেয়ের স্কুলের সামনে গাড়ি নিয়ে চলে আসতে দেখে। যাই হোক রাজ কে প্রত্যাখ্যান করে , তার সঙ্গে তর্ক করে,  স্কুলের সামনের  রাস্তায় সায়নী সিন ক্রিয়েট করলো না। চুপ চাপ গাড়িটে উঠে আসলো। সায়নী রাজ এর পাশে গাড়ির ব্যাক সিটে এসে বসতেই গাড়ির জানলার কাচ উঠে গেল। আর গাড়িটি চলতে আরম্ভ করলো একটি হোটেল এর উদ্দেশ্যে।
রাজ সায়নী কে জিজ্ঞেস করলো। কি ব্যাপার সায়নী রিসোর্ট থেকে ফেরার পর আমার ফোন ধরছ না কেনো?
সায়নী বলল, " রিসোর্টে যা যা হয়েছে  আমি সেটা দু স্বপ্ন মনে করে ভুলে যেতে চাই। এটা কন্টিনিউ করা আমার মতন নারীর পক্ষে সম্ভব না।"
রাজ: তুমি বোকামি করছো। এটা তোমার মনের কথা না। তোমার বরের আপত্তি নেই যখন তুমিও কেন লাইফ টা এনজয় করবে না।
এই বলে রাজ গাড়ির মধ্যেই সায়নী কে জড়িয়ে ধরে কিস করতে গেল। সায়নী কোনো মতে সরে গিয়ে রাজ কে থামিয়ে দিয়ে বলল,
" আমার এসব ভালো লাগে না। আমি এসব আর করতে পারবো না।,"
রাজ এই বার তার পকেট থেকে সব থেকে বড় তুরুপের তাস টা বের করলো। ওর স্মার্ট ফোনেই  সায়নীর সব প্রাইভেট pics save kora chilo। সেগুলো একে একে ওপেন করে সায়নীর সামনে সাজিয়ে পেশ করল। ওগুলো দেখে sayonir mukh fyakase haye gelo। O Raj er kache oi photo gulo delete Kore debar jonyo  haat jor Kore kator আবেদন করলো। রাজ সায়নীর অসহায় অবস্থা দেখে দারুন মজা পাচ্ছিল। সে বলল দেখেছো সায়নী তুমি কি সব কান্ড করেছো । আর এখন সেই জিনিস করতেই মিছি মিছি ভয় পাচ্ছো। কম অন চলো না আমরা  সব ভুলে এনজয় করি। আমার কথা মেনে চললে তোমার কোনো অসুবিধে হবে না। আমি ঠিক সময় তোমাকে বাড়িতে ড্রপ করে দেব ঠিক আছে তো। হি হি হি..."
সায়নী কিছু বলতে পারলো না। রাজ ওর কাধের পিছনে হাত নিয়ে এসে ভালো করে ওকে নিজের শরীরের মধ্যে টেনে ঘনিষ্ঠ ভাবে বসলো। বুকের ভেতর একটা হাত ঢুকিয়ে দিয়ে বলল, আচ্ছা সায়নী তুমি এত সুন্দরী হয়েও সাজ গোজ করা না কেনো। তোমার কাছে পিছন দিকে ফিতে ওলা হাতকাটা ব্লাউস নেই? সায়নী সম্মতি সূচক  মাথা নাড়লো।।রাজ বলল, কালকে ঐ টাইপ এর blouse pore asbe kemon। Cholo তোমাকে শপিং করতে নিয়ে যাই।। আমার পছন্দের কিছু আইটেম তোমাকে কিনে দি।"
পরবর্তী তিনঘন্টা রাজের সঙ্গে ঘুরতে ঘুরতে কোথা থেকে কেটে গেল, সায়নী টের ই পেল না। একটা অভিজাত বহুজাতিক শপিং মলে প্রায় লাখ টাকার কাছাকাছি শপিং করে, রাজ সায়নী কে নিয়ে একটা হোটেলে আসলো। ঐ থ্রি স্টার হোটেল টায় রাজ প্রায় নিয়মিত আসে। রিসেপশন এর কর্মী থেকে শুরু করে হোটেলের রুম বয় সকলেই ওর বেশ ভালো করে চেনা। কাজেই ঘণ্টা খানেক এর জন্য রুম পেতে রাজ এর মতন ধনী ব্যক্তি র কোনো প্রব্লেম হল না। তারপর রিসেপশনে সামান্য ফর্মালিটি পূরণ করে সায়নী রাজ এর হাত ধরে ১২২ নম্বর রুমে গিয়ে প্রবেশ করল। রুমে এনেই রাজ সায়নী কে দেওয়ালের সামনে চেপে ধরলো আর ঠোঁটে ঠোঁট চেপে ধরে কিস করতে শুরু করলো। সায়নী কে undress করতে রাজ এর খুব বেশি সময় লাগলো না। সায়নী বুঝতে পারলো ওর যা হবার হয়ে গেছে, এখন রাজ এর মতন ব্যাক্তিকে বাধা দিয়ে কোনো লাভ নেই। সে বাধ্য মেয়ের মতন রাজ কে co operate করতে শুরু করলো। সায়নী কে বিবস্ত্র করে বিছানায় ফেলে রাজ তার উপর চড়ে বসলো। তাড়াহুড়োতে কোনো প্রটেকশন ছাড়াই রাজ সায়নীর সঙ্গে intercourse করছিল। সেই সময় সায়নী এক অদ্ভুত ঘোরের মধ্যে চলে গেছিল। কাজেই রাজ কে বাধা দেওয়া দূর অস্ত, তার সঙ্গে যৌনতার উত্তেজনায় মেতে উঠে বিছানায় সায়নী নষ্ট মেয়েদের মতন আচরণ করতে লাগছিল। রাজ সায়নীর আচরণ পছন্দ করলো। তার টাইট যোনীদেশ গরম বীর্যে ভরিয়ে একেবারে মাখামাখি করে ছাড়লো। রাজ সায়নীর ফার্স্ট রাউন্ড intercourse এমন গতিতে হয়েছিল, আর এতটাই সময় নিয়ে চলেছিল  যে সুখকর অন্তিম  মুহূর্ত আসবার পরে ওরা দুজনেই ক্লান্ত হয়ে একে অপর কে জড়িয়ে ঐ হোটেল রুম এর বিছানায় বেশ কিছুক্ষন শুয়ে রইল। সায়নী চোখ খুলে আড়মোড়া ভেঙে যখন নিজের হাতের রিস্ট ওয়াচ এর দিকে সময় দেখলো তখন আচমকা সম্বিত ফিরে পেল। রাজ এর সঙ্গে একান্তে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে কাটাতে সায়নী টের ই পায় নি এদিকে  তার কতটা দেরি হয়ে গেছে। মেয়ের স্কুল ছুটির সময় হয়ে গেছে। সায় নী ঝট পট বিছানা ছেড়ে উঠলো, ওয়াষ্ রুমে গিয়ে বেসিনে এর সামনে দাড়িয়ে ভালো করে চোখে মুখে জলের ঝাপটা দিল। রাজ ওর কাপড় চোপড় খুলবার সময় হুট পাটি টে সায়নীর ব্রার ক্যাস্প ভেঙে ফেলেছিল। তাই সায়নী কে ব্রা ছাড়াই ব্লাউজ পড়তে হলো। কোনরকমে দু মিনিট এর ভেতর কাপড় জামা পড়ে রেডি হয়ে হোটেল রুম ছেড়ে বেরিয়ে গেল।
রাজ sex করবার পর  ঘুমিয়ে পড়েছিল। কাজেই সায়নী একটা taxi deke Meyer school ER উদ্দেশ্যে রওনা হল। আর যখন স্কুলের গেটের সামনে গিয়ে পৌঁছলো তখন অনেক দেরি হয়ে গেছে। সব বাচ্চারা যার যার প্যারেন্টস এর সঙ্গে বাড়ি ফিরে গেছে , দারোয়ান এর সঙ্গে কেবল মাত্র সায়নীর মেয়ে শুকনো মুখে দাড়িয়ে আছে। দূর থেকে সে সায়নী কে আসতে দেখে দৌড়ে ওর কাছে আসলো আর জড়িয়ে ধরলো। ওর মেয়ে বলল, " কি ব্যাপার মাম্মা তোমার  আজ আসতে এত দেরি হল। আমি তো খুব চিন্তা করছিলাম। কি হয়েছে? তোমাকে ক্লান্ত দেখাচ্ছে?"
সায়নী ওর দেরি হবার আসল কারণ লোকাতে প্রথম বার নিজের আদুরে মেয়ের কাছে মিথ্যে কথা বলতে বাধ্য হল, সায়নী বলল ওর শরীর টা খারাপ লাগছিল তাই বাড়ি ফিরে ও অবেলায়  ঘুমিয়ে পড়েছিল, উঠতে দেরি হয়ে গেছে।"
ওর মেয়ে সরল মনে সায়নীর কথা বিশ্বাস করল। বাড়ি ফিরবার পথে শাড়ি সায়নীর বুকের ওপর থেকে সামান্য সরে গেছিল। আর তাতেই ব্রা না পরে থাকায় সায়নীর স্তনের শেপ আর বক্ষ ভিভাজিকা পরিষ্কার দেখা যাচ্ছিল। ওলা সায়নীর ব্লাউজ এর দিকে আর চোখে তাকিয়ে দেখছিল। সায়ানির ভারী অস্বস্তি বোধ হচ্ছিল। সে কোনরকমে শাড়ির আঁচল টেনে বুকের কাছ টা ঢেকে বাড়ি ফিরল। বাড়ি ফিরতে না ফিরতেই সায়নী র ফোনে একটা sms ঢুকলো। এসএমএস টা পাঠিয়েছিল রাজ স্বয়ং। তাতে লেখা ছিল, এরকম একটা সুন্দর আবেগ ঘন আনন্দ মুখর sex উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। কাল আবার  same time  dekha হচ্ছে সুইট হার্ট। আর হ্যা স্ট্রিপ ওলা লো কাট  স্লিভলেস ব্লাউজ পড়ে আসতে ভুল না। আজকের ঐ শিফন নেট ওলা শিল্কের শাড়ির সঙ্গে ডিপ কলোরে র স্লিভলেস ব্লাউজ এ তোমাকে  দারুন মানাবে। "

চলবে...
[+] 2 users Like Suronjon's post
Like Reply
#16
Next please .. Good going .
[+] 1 user Likes paglashuvo26's post
Like Reply
#17
Nice bro
[+] 1 user Likes masochist's post
Like Reply
#18
Eagerly waiting for an update
Like Reply
#19
[img]<a href=[/img][Image: 237645554_266_1000.jpg]" /> pic: collected
Like Reply
#20
পর্ব ৪

রাজ এর এসএমএস দেখে সায়নী আরো মুশকিলে পরে গেছিল। রাজ যে কোনো মতেই তাকে তার মতো শান্তি তে থাকতে দেবে না এটা সায়নী বুঝতে পারছিল। আর রাজ দের হাই ক্লাস লাইফ স্টাইল এডপ্ট করাও সায়নীর পক্ষে চুপ চাপ মেনে নেয়া অসম্ভব ছিল। সে অনেক চিন্তা ভাবনা করে খুব বেশি ক্ষতি হয়ে যাবার আগে, তার বর কে এই ব্যাপারে ওর বিন্দুমাত্র সমর্থন নেই এই সিদ্ধান্ত জানিয়ে অচিরেই এই খেলা শেষ করবে বলে স্থির করলো। কিন্তু সেই দিনই তন্ময় অনেক টা দেরি করে ড্রাংক অবস্থায় বাড়ি ফিরল। আর যখন ফিরলো তখন আর যাই হোক সুস্থ স্বাভাবিক কথা বলবার মত অবস্থায় ছিল না। সায়নী ওকে গেট থেকে নিয়ে হাত ধরে সাপোর্ট দিয়ে শোবার ঘরে নিয়ে গেল। তারপর ওর পা থেকে জুতো খুলে দিল। জামা টা খুলে ওয়াশিং মেশিনের কাচতে দেওয়ার বাকেটে রাখতে যাবে এমন সময় তন্ময়ের লাইট ব্লু কলোরের শার্ট এ পরিষ্কার দুটো লাল লিপস্টিকের টাটকা লিপ কিস মার্ক আবিষ্কার করলো। আর ওটা দেখেই সায়নী র মনে ঐন্দ্রিলা দির মুখ টা ভেসে উঠলো। সেই সঙ্গে ওর সর্বাঙ্গ রাগে জ্বলে উঠলো। সায়নী চোখের জল ফেলে মনে মনে বললো, " ঠিক আছে ঐন্দ্রিলা দি তুমি যে  নোংরা খেলা খেলতে চাইছো আমার সাথে আমার বর এর সাথে সেই খেলাই তাহলে হোক। তুমি যা চাইছ তাই হবে। তোমার  বর কেও আমি তোমার চোখের সামনে আমার খেলনা করে ছাড়বো।" সেদিন রাতে সায়নীর নিজের বরের আদর খাবার মুড ছিল না তবুও তন্ময়  সায়ানীর উপর মত্ত অবস্থায় ঝাপিয়ে পড়েছিল। তাই বাধ্য হয়ে সায়নী কে নিজের নাইটি টা খুলে তন্ময়ের চাহিদা মেটাতে intimate hate হয়েছিল। রাতে আদর করতে করতে তন্ময় সায়নী কে ভুল করে ওই ঐন্দ্রিলা বলে একাধিকবার ডেকে ফেলেছিল। যা সায়নীর মনের জ্বালা আরো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। তন্ময় রাতের বেলা নেশা করে অদ্ভুত আচরণ করলেও সকাল  হতেই আবার সব স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছিল। তন্ময় রেডি হয়ে অফিস বেরিয়ে যেতেই সায়নী মেয়ে কে তুলে স্কুল এর জন্য তৈরি করলো তারপর নিজেও রেডি হল। আগের দিন রাজ যেভাবে বলেছিল ঠিক সেভাবে সেমি ট্রানস্পরেন্ট শাড়ী  আর স্লিভলেস লো কাট ব্লাউজ পরে রেডি হল। তারপর মেয়ে কে স্কুলে দিতে যখন পৌঁছালো সায়নীর হট অবতার দেখে অন্যান্য গার্জেন রা নিজেদের মধ্যে চাপা গলায় আলোচনা করছিল। সবাই ওর দিকে যেভাবে হা করে তাকিয়ে দেখছিল সায়নীর ভারী অস্বস্তি বোধ হচ্ছিল। তবে বেশিক্ষণ অপেক্ষা করতে হল না, রাজ এর গাড়ি যথা সময়ে এসে ওকে মাঝ রাস্তা থেকে পিক আপ করে নিল। 
সায়নী গাড়িতে উঠতেই রাজ ওকে হাত ধরে টেনে এনে ওর গায়ের সঙ্গে একেবারে সেটে নিয়ে বসালো। আর শুধু তাই না  সায়নীর চুলের ক্লিপ টা ও টান মেরে চুলের থেকে খুলে নিল। ওর চুল খুলে গিয়ে কাধের দুই পাশে ছড়িয়ে গেল। এই আক্রমনের জন্য সায়নী রেডি ছিল না। সে  রাজ এর উদ্দেশ্যে বলল , " গাড়ির মধ্যে এসব কেন করছো রাজ? " রাজ সায়নীর অনাবৃত হাত আর কাধের উপর হাত বোলাতে বোলাতে উত্তর দিল, " কি করবো বোলো? তোমাকে যা হট দেখাচ্ছে আজ আমি কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছি না।"
এই বলে দুটো হাত দিয়ে সায়নী কে চলন্ত গাড়ির মধ্যেই ব্যতিব্যস্ত করে তুললো।  আস্তে আস্তে হুটোপাটি টে শাড়ির আঁচল  বুকের উপর থেকে সরে গেল। সায়নীর ড্রাইভার এর উপস্থিতি তে রাজ এর এই সব দুষ্টুমি সহ্য করতে ভীষন লজ্জা পাচ্ছিল। রাজ সায়নীর মনের কথা বুঝতে পেরে তাকে অভয় দিয়ে বলল, " সঞ্জয় এর সামনে লজ্জা পাবার কোনো দরকার নেই । ও বিগত ১২ বছর ধরে আমার গাড়ি চালাচ্ছে। তোমার মতন অনেক সুন্দরী নারী কে ও আমার গাড়িতে আমার সঙ্গে দেখেছে। তুমি অবশ্য  তাদের চেয়ে স্পেশাল।"
রাজ এর কথা শুনে সায়নী চুপ করে গেল। রাজ ওকে আদরে আদরে অস্থির করে তুলল। চল্লিশ মিনিট এই ভাবে গাড়ি চলবার পর রাজ সায়নী কে নিয়ে একটা অভিজাত ক্লাব এর সামনে এসে নামলো। গেটের সামনে দাড়িয়ে থাকা সিকিউরিটি গার্ড ওদের দেখে সেলাম ঠুকল। রাজের এই ক্লাবে নিয়মিত যাতায়াত আছে। তাই সবাই ওকে এখানে বেশ ভালো করেই চেনে। ক্লাব এর পুল এরিয়া টে এসে ওরা একটা টেবিল দখল করে জমিয়ে বসলো। সায়ণী এর আগে কোনোদিন এই রকম অভিজাত ক্লাবে আসে নি। ও চার পাশ দেখে অবাক হয়ে গেছিল। রাজ আর সায়নী যখন এসে উপস্থিত হয়েছিল  অনেক অভিজাত পরিবারের মহিলা রা পুলে নেমে relax করছিল। কারোর সাথে নিজেদের পছন্দের পুরুষ সঙ্গী ও ছিল। তাদের পরণের সুইমিং কস্টিউম দেখে আর তাদের শরীরী ভাষা  সায়নীর চোখ কপালে উঠে গেছিল। রাজ ওকে ওদের দিকে দেখিয়ে বলল, দেখেছো সায়নী, এরা প্রায় সকলেই আমার পরিচিত। কাল থেকে আমরাও ওদের মতন পুল সিজন শুরু করবো। তোমার সুইমিং কস্টিউম আছে তো। না থাকলেও চিন্তা নেই। এখানে সব কিছু ব্যাবস্থা আছে। আমি তোমার জন্য সঠিক কস্টিউম সিলেক্ট করে রাখবো।
সায়নী রাজের কথা শুনে কিছু বলল না। রাজ ওয়েটার কে ডেকে বিয়ার অর্ডার দিয়ে টেবিলের উপর সায়নীর হাত ধরে খেলতে খেলতে বলল, 
কি ব্যাপার সায়নী তোমার এরকম মুড অফ কেনো? Any problem?
সায়নী অন্য দিকে তাকিয়ে জবাব দিল, যা হচ্ছে জানি না ঠিক হচ্ছে কিনা। আমার মন অদ্ভুত দোদুল্যমানতায় ভুগছে। 
রাজ সায়নির হাত আকরে ধরে অভয় দিয়ে বলল, কম অন প্রথম প্রথম এসব একটু মনে হবে। তুমি ঠিক করছো। নিজেকে আটকে না রেখে খুলে দাও ডার্লিং, দেখবে কত সুখ তোমার জন্য অপেক্ষা করে আছে। 
ওয়েটার ড্রিঙ্কস সার্ভ করে টেবিলে সাজিয়ে দিয়ে গেল। রাজ আর সায়নী বিয়ার এর গ্লাসে চুমুক দিল। তারপর রাজ সায়নী র কাধের কাছে আঙ্গুল নিয়ে খেলতে খেলতে তাকে জিজ্ঞেস করল, কাল সন্ধ্যে বেলা একটা পার্টির আছে। তুমি আসবে।
সায়নী চমকে উঠে বলল, " না না রাজ সন্ধ্যের সময় না। ঐ সময় আমাকে মেয়ে কে নিয়ে পড়তে বসতে হবে। ও আমাকে ছাড়া কারোর সঙ্গে পড়তে বসে না।"
রাজ সায়নী র কথা উড়িয়ে দিয়ে বলল, আমি বলেছি তখন তোমাকে আসতেই হবে ব্যাস। তুমি জানো না আমার বন্ধু রা তোমার সঙ্গে আলাপ করবার জন্য কতটা আগ্রহী।
সায়নী: তুমি আমাকে নিয়ে এভাবে পরে আছো কেনো? আমি তো আমার জীবনে সুখী ছিলাম।
রাজ: সত্যি কি সুখী ছিলে? আমি যদি না আসতাম তাহলে কি  তোমার বর শুধরে যেত।। আমার স্ত্রীর সঙ্গে পর ক্রিয়ায় লিপ্ত হয়ে তোমার জীবন ছার খার করে দিত না। কাজেই এসব নিয়ে বেশি ভেবো না।  নিজের লাইফ টা খুলে enjoy koro।
সায়নী রাজ এর কথার কোনো প্রতিবাদ করতে পারলো না। ওর সঙ্গে  একান্তে প্রাইভেসি সময় কাটিয়ে রাজের গাড়ি চেপেই মেয়ের স্কুলে পৌঁছালো। গাড়িতে উঠে রাজ ড্রাইভারের সামনেই ঠোঁটে ঠোঁট চেপে ধরে সায়নী কে দুমিনিট ধরে লিপ লক কিস খেল। যার ফলে সায়নীর ঠোঁটের লিপস্টিক গেল ঘেটে। এছাড়া  অনেক টা বিয়ার খাওয়ার ফলে সায়নীর ভীষন typsi ফিল হচ্ছিল। মেয়ে র সামনে অতি কষ্টে পরিস্থিতি সামাল দিল। 
সেদিন রাতে যথারীতি তন্ময় দেরি করে বাড়ি ফিরলো। ফিরে এসে মিথ্যে অজুহাত দিল, suddenly একটা ইম্পর্ট্যান্ট মিটিং এসে পড়ায় দেরি হল। সায়নী খাবার গরম করতে করতে মনে মনে বলল, " আমি খুব ভালো করে জানি তোমার মিটিং কার সাথে হয়েছে।" তন্ময় বাইরে থেকে ডিনার সেরে এসেছিল। তবুও বউ এর মন রাখতে ওর সাথে খেতে বসলো। কিন্তু ডিনার করে আসার ফলে সায়নীর সঙ্গে খেতে বসে বিশেষ সুবিধা করতে পারলো না। আমার  খিদে নেই বলে মাঝ পথে dinning টেবিল ছেড়ে  উঠে পরলো। শুতে যাওয়ার আগে সায়নী ওর বরের ছেড়ে দেওয়া শার্ট এর উপর আগের দিনের মতন লিপ স্টিকের  মার্ক খুঁজে পেল।। যেটা দেখার পর সায়নী র অনুমান সত্যি প্রমাণিত হল।চোখের সামনে বর অন্য নারীর কন্ট্রোলে চলে যাচ্ছে দেখে সায়নীর চোখে জল চলে এসেছিল। মেয়ের মুখ চেয়ে সায়নী রাতের বেলা কোনো অশান্তি করলো না। এদিকে   শোওয়ার আগে বেডরুমে এসে তন্ময় হার্ড ড্রিংক নেওয়া শুরু করেছিল। ঐন্দ্রিলা ওকে উপদেশ দিয়েছিল, রাতের শোবার আগে মদ পান করলে নাকি ঘুম আর সেক্স দুটোই খুব ভালো হয়। সায়নীর ঘরের মধ্যে এই মদ খাওয়া একেবারেই না পছন্দ ছিল।
সে রাতে সব কাজ সেরে মেয়েকে ঘুম পাড়িয়ে এসে নিজের বেডরুমে শুতে এসে  তন্ময় ke বলল, " তোমার রোজ রোজ এই ছাই পাস গুলো না খেলেই নয়। বাড়িতে একটা ছোটো মেয়ে আছে, সে বড়ো হচ্ছে। সেটা তো ভুলেই গেছো।"
তন্ময় সায়নীর কথা কানে তুলল না। সে বলল," আমি  চাকরি ছেড়ে  বিজনেস করতে যাচ্ছি। প্রচুর টাকার ইনভেস্টমেন্ট।  স্ট্রেস সামলাতে এসব তো একটু খেতেই হবে। আমার সঙ্গে পার্টি টে গেলে তোমাকেও খেতে হবে। আজকাল সবাই khay। এসো আমার সঙ্গে একটা নাও। দেখবে ভালই লাগবে।" 
এই বলে গ্লাসে মদ আর সোডা পরিমাণ মত ঢেলে সায়নীর মুখের সামনে ধরল। সায়নী বিরক্ত হয়ে বলল, " এসব তুমিই গেল। আমাকে এসব খাইয়ে কাজ নেই।"
তন্ময় সায়নীর সঙ্গে সহমত পোষণ করল না। সে জোর করে সায়নীর মুখের সামনে মদের গ্লাস ধরে বলল, " এক যাত্রায় পৃথক ফল কিভাবে হয় ম্যাডাম। আজ কোনো কথা শুনছি না। তোমাকে নিতেই হবে।" এর পর সায়নী কে কিছুটা জোর করেই ঐ গ্লাস ভর্তি হার্ড ড্রিংক পান করানো হল। সায়নী যখন কাশতে কাশতে ড্রিংক টা শেষ করলো। তন্ময় টপলেস হয়ে সায়নীর পিছনে দাড়িয়ে ওর নাইটির স্ট্রিপ টেনে খুলতে শুরু করেছে। সায়নী তন্ময় কে কোনো বাধা দিল না। নাইটির স্ট্রিপ সব টান মেরে খুলে তন্ময় সায়নী কে semi nude kare bichanay ene fello। তারপর নিজের জকি টা নামিয়ে একদম সঠিক পজিশনে নিজের ঠাটানো বাড়াটা সেট করে সায়নীর ভেতরে ওটা প্রবেশ করিয়ে একটা জোরে ঠাপ দিয়ে সায়নীর দুই হাত বিছানার সঙ্গে চেপে ধরে বলল, " একটা সত্যি কথা বলছি, শুনবে, ঐন্দ্রিলা  আজ আমাকে রাত টা ওর ওখানে কাটিয়ে যেতে বলেছিল। কিন্তু আই said no in her face। O toh jaane na রাতে তোমাকে ছাড়া আমার কিছুতেই চলবে না এই যে তোমাকে বলছি, রাজ যতই তোমাকে সারাদিন ভোগ করুক রাতের বেলা তুমি কিন্তু শুধু আমার।" সায়নী  এর জবাবে কিছু বলতে পারলো না। তন্ময়ের  বাঁধ ভাঙা আদর নিজের গরম হয়ে ওঠা শরীরে  শুষে নিতে নিতে বলল, লাইট নিভিয়ে দাও প্লিজ। তুমি তো জানো আলো জ্বালানো থাকলে  আমার লজ্জা করে।"
তন্ময় আলো নিভিয়ে দিয়ে সায়নী কে বিছানায় সম্পুর্ণ নগ্ন করে পাগলের মত আদর করতে শুরু করল। কোনো রকম প্রটেকশন ছাড়াই সায়নীর সঙ্গে ইন্টিমেট হল। সায়নী  সেক্স না করে ওর নেশায় মত্ত স্বামী কে কিছুতেই শান্ত করতে পারল না।একাধিক বার ইন্টারকোর্স করে তন্ময় যখন ফাইনালি ওকে ছাড়লো সায়নীর সারা শরীর ঘামে ভিজে গেছে। 

চলবে....
[+] 3 users Like Suronjon's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)