Thread Rating:
  • 14 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মাথা ব্যাথা থেকে গুদ ব্যাথা- সুমিত রায়
#1
"মাথা ব্যাথা থেকে গুদ ব্যাথা" গল্পটি সুমিত রায়ের লেখাঃ



চাকুরি সুত্রে প্রায় ১০ মাসের জন্য পুরুলিয়ার এক গ্রামে আমার নিযুক্তি হয়েছিল। ছোট্ট অফিস, সেখানে আমি একক নিয়ন্ত্রক। আমার অধীনস্ত দুই কর্মী এবং একটি মাত্র সন্দেশ বাহক এই আমার ছোট্ট সংসার।

অফিসে একটা ছোট ক্যান্টিন ছিল সেখানে একটি ৩৫ বছর বয়সী স্থানীয় বৌ সুপর্ণা রান্না বান্না করত। সূপর্ণার নিজে যত সুন্দরী তার হাতের রান্নাও ততই সুন্দর ছিল যার ফলে দুপুরের খাওয়াটা বেশ ভালই হত।
যেহেতু অধিকারী হিসাবে আমি অফিসে একলাই ছিলাম তাই আমার উপর কাজের চাপ অনেক বেশী ছিল এবং আমার অধীনস্ত কর্মীরা বাড়ি চলে যাবার পরেও আমায় অনেকক্ষণ ধরে কাজ করতে হত।
সুপর্ণাই আমায় ওখানে থাকার জন্য একটা ভাড়া বাড়ি ঠিক করে দিয়েছিল, বাড়ি ওয়ালা তার বৌ মেয়ের সাথে উপর তলায় থাকত এবং আমি নিচের তলায় থাকতাম।
যেহেতু ওখানে কোনও খাবার হোটেল ছিলনা তাই রাতের খাবারটা আমায় বাড়িওয়ালাই দিত। সন্ধ্যের পর আমায় একলাই অফিসে কাজ করতে হত, তাই আমি কিছু বেশী টাকার বিনিময় সুপর্ণাকে আমায় সাহায্য এবং চা জলখাবার ইত্যাদি আনানোর জন্য আমার অফিসে থাকাকালীন থাকতে বললাম যেটা সুপর্ণা সাথে সাথেই স্বীকার করে নিল।
সুপর্ণা গ্রামের মেয়ে হিসাবে যঠেষ্ট সুন্দরী, প্রায় লম্বা, সুন্দর শারীরিক গঠন, ৩৪ সাইজের ব্লাউজের ভীতর থেকে ওর সুগঠিত মাইগুলো খূব ভাল ভাবেই জানান দিত, কোমরটা সরু হলেও পাছাটা বেশ বড় কিন্তু গোল এবং শরীরের সাথে মানানসই, ভ্রূ সেট করা, ঠোঁটে লিপস্টিক মেখে সেক্সি চাউনি দিয়ে যখন আমার দিকে তাকাত, আমার যন্ত্রটা শুড়শুড় করে উঠত।
খুবই ছটফটে, মুখে সবসময় কথা লেগেই আছে, কিন্তু খাবার সময় দ্বিতীয়বার ভাত না নিলে রান্না ভাল হয়নি ভেবে দুঃখ পেত। আমার চেম্বারে চা ইত্যাদি দিতে আসার সময় ইচ্ছে করে আমার হাতে নিজের হাত ঠেকিয়ে দিত এবং আমি একলা থাকলে শাড়ীর আঁচলটা বুকের উপর থেকে একটু সরিয়ে রাখত যার ফলে আমি যখন অবস্থায় ওর উন্নত মাইয়ের দিকে অথবা মাইয়ের খাঁজের দিকে তাকাতাম তখন মুচকি হাসত। আমি মনে মনে ওকে ভোগ করতে চাইতাম কিন্তু ওর দিকে এগুনোর সাহস পাচ্ছিলাম না।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একদিন সন্ধ্যেবেলায় যখন আমি অফিসে একলা ছিলাম, সুপর্ণা আমায় চা দিতে এসে বলল, “স্যার, আমার দাবনায় কী একটা পোকা কামড়ালো, খূব জ্বালা করছে। এখন তো অফিসে কেউ নেই তাই আপনি একটু দেখবেন?” সুপর্ণা এই বলে হাঁটুর উপর অবধি শাড়ি সায়াটা তুলে আমার সামনে দাঁড়াল।

ওর লোম বিহীন দাবনা দেখে আমার ধন গরম হয়ে গেল কিন্তু আমি নিজেকে সামলে নিয়ে ওর দাবনায় হাত দিয়ে বললাম, “তেমন কিছু নয় গো, আমি ক্রীম লাগিয়ে দিচ্ছি, তুমি চেয়ারে বসে পা টা টেবিলের উপর তুলে দাও।
সুপর্ণা টেবিলে পা তুলে দিয়ে শাড়ি আর সায়াটা এতটাই গোটোলো যে ওর প্যান্টি দেখা যেতে লাগল। আমি ওর দাবনায় ক্রীম মাখানোর সময় মুচকি হেসে বলল, “স্যার, আমার দাবনাটা কেমন মসৃণ বলুন তো? ক্রীম মাখাতে আপনার নিশ্চই খূব ভাল লাগছে।
আমি ইচ্ছে করে ওর দাবনায় অনেকক্ষণ ধরে ক্রীম মাখালাম এবং অনেকবার দাবনাটা টিপে দিলাম। সুপর্ণা মুচকি হেসে বলল, “স্যার, আপনার হাতের ছোঁওয়া পেয়ে আমার জ্বালা কমে গেছে।
আমি মনে মনে বললাম, “এদিকে তোমার দাবনার ছোঁওয়া পেয়ে আমার জ্বালা যে বেড়ে গেছে।তবে সামনে কিছুই বললাম না।
কয়েকদিন বাদে এক সন্ধ্যায় আমার একটু মাথা ধরে ছিল তাই আমি চেম্বারের আলো নিভিয়ে একটু বিশ্রাম করছিলাম। সুপর্ণা হঠাৎ আমার কাছে এসে বলল, “স্যার, কি হয়েছে? আপনার মাথা ধরেছে নাকি? আমি আপনার মাথা টিপে দিচ্ছি।
সুপর্ণা আমার চেয়ারের খূবই কাছে দাঁড়িয়ে ওর নরম নরম হাত দিয়ে আমার মাথা টিপে দিতে লাগল। সুপর্ণা সময় আমায় জানাল ওর ছয় বছরের একটা মেয়ে আছে। ওর স্বামী বাইক দুর্ঘটনায় একটা পা হারিয়েছে, এখন বাড়িতে থেকে মুদিখানার দোকান করে।
আমি বুঝতে পারলাম তার মানে ওর স্বামী দুর্ঘটনার পরে নিশ্চই ওকে সঠিক ভাবে চুদতে পারেনা তাই খুবই গরম হয়ে আছে। সুপর্ণা আমার পাশে আঁচল সরিয়ে এমন ভাবে দাঁড়িয়ে ছিল যে মাঝে মাঝেই ওর মাইটা আমার গালে ঠেকে যাচ্ছিল।
সুপর্ণা আমায় বলল, “স্যার, আপনি আপনার মাথাটা আমার বুকের উপর রেখে একটু চোখ বন্ধ করুন। আমি আপনার মাথা টিপে দিচ্ছি
আমি সুপর্ণার ব্লাউজের উপর থেকেই ওর দুটো স্পঞ্জের মত নরম মাইয়ের উপর মাথা রাখলাম। কিছুক্ষণ বাদে সুপর্ণা হঠাৎ ওর ব্লাউজের তলার দিকে তিনটে হুক এবং ব্রায়ের হুকটা খুলে দুটো আম বের করল এবং আমার মুখটা ওর দিকে ঘুরিয়ে নিয়ে আমার মুখে একটা আম পুরে দিল।
আমি ওর একটা মাই চুষতে আর একটা মাই টিপতে লাগলাম। ওর মাই গুলো সত্যি পাকা আমের মত মিষ্টি। সুপর্ণার বোঁটাগুলো ফুলে আঙ্গুর হয়ে গেছিল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
তারপর সুপর্ণা ওর শাড়ি আর সায়াটা তুলে আমার একটা হাত টেনে ওর গুদের উপর রেখে দিল। সেদিন প্যান্টি পরেনি তাই আমার হাতের মুঠোয় ওর ঘন বালে ঘেরা গুদটা এসে গেল।

আমি অনুভব করলাম সুপর্ণার গুদের চেরাটা বেশ বড়, ভগাঙ্কুরটা ফুলে আছে আর গুদের ভীতরটা উত্তেজনায় হড়হড় করছে। আমার মাথা ব্যাথা কমে গিয়ে বাড়ায় ব্যাথা আরম্ভ হয়ে গেছিল।
সুপর্ণা প্যান্টের উপর থেকেই খপাৎ করে আমার বাড়াটা চটকাতে চটকাতে বলল, “দেখি তো এটার কি অবস্থা! ওরে বাবা, এটা তো ফুলে কলাগাছ হয়ে গেছে! এটা বোধহয়ে খেতে চাইছে।
এই বলে আমার প্যান্টের চেনটা নামিয়ে জাঙ্গিরার ভীতর থেকে আমার বাড়াটা বের করে বলল, “স্যার! আপনার যন্ত্রটা কত বড়! এটাতো আমার বরের দ্বিগুন হবে! এইটা আমার ঐখানে ঢোকালে খূব আরাম হবে। স্যার, আমি সব লাজ লজ্জা ছেড়ে বলছি, আমি আপনার বাড়াটা ভোগ করতে চাই। একটা পা নষ্ট হয়ে যাবার পর আমার বর আর আমায় চুদতে পারেনা। এই ভরা যৌবনে আমি খূব কষ্ট পাচ্ছি। আপনি আমায় চুদে আমার ক্ষিদে মিটিয়ে দিন


আমি সুপর্ণার গালে ঠোঁটে চুমু খেয়ে বললাম, “সুপর্ণা, আমি যেদিন থেকে এই অফিসে এসেছি তোমার প্রতি আমার খূব লোভ হয়ে গেছে। আমিও তোমাকে চুদতে চাই। কিন্তু কি ভাবে তোমায় চুদব বল তো?”
সুপর্ণা বলল, “স্যার, চুদতে চাইলে জায়গার অভাব হয়না। আমি শাড়ি সায়াটা তুলে দুদিকে দুই পা দিয়ে আপনার কোলে বসে যাচ্ছি আপনি তলা দিয়ে আপনার বাড়াটা আমার গুদে পুরে দিন।
এই বলে সুপর্ণা আমার কোলের উপর উঠে বসে পড়ল। আমি তলা দিয়ে ওর বালে আমার বাড়ার ডগাটা ঘষলাম তারপর এক তলঠাপে গোটা বাড়াটা ওর গুদে পুরে দিলাম।
সুপর্ণা আমার কোলে লাফাতে লাফাতে বলল, “ইস কি মজা!! স্যার আমায় চুদছে! স্যার আপনার বাড়াটা খূব বড়, আমার গুদের শেষ প্রান্তে পৌঁছে গেছে। আপনি আমার মাইটা জোরে টিপতে থাকুন।
 
এক হাত দিয়ে সুপর্ণার মাই টিপতে লাগলাম আর ওর পোঁদে আর একটা হাত বোলাতে লাগলাম সুপর্ণার পাছা খূব মসৃণ এবং পোঁদের গর্তটা বেশ বড় সুপর্ণা আমায় বলল, “স্যার, এর আগে আমার বর আমার পোঁদ মেরেছে তাই আমার পোঁদের গর্ত বেশ বড় এর পর আপনিও একদিন আমার পোঁদ মেরে দেবেন আমার পোঁদ মারাতে খূব ভাল লাগে
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
আমি বললাম, “সুপর্ণা, আগে আমি কোনও এক সুযোগে ন্যাংটো করে তোমার মাই, গুদ আর পোঁদ দেখব তারপর তোমার পোঁদ মারব।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। সুপর্ণাও আমার উপরে বেশ জোরে লাফাচ্ছিল। আমি সুপর্ণার মাই চুষতে চুষতে প্রায় ২০ মিনিট ঠাপালাম তারপর ওর গুদে ফ্যাদা ঢেলে দিলাম।
সুপর্ণা আমায় বলল, “স্যার, ভচ করে আমায় না জানিয়ে গুদ থেকে বাড়াটা বের করে নেবেন না। এটা আমার নতুন বরের দ্বারা আমার গুদে ফেলা প্রথম বীর্য। এটা আমি রুমালে পুঁছে যত্ন করে আমার কাছে তুলে রাখব। যেদিন কোনও কারণে আপনার কাছে চুদতে পাব না সেদিন বাড়ি গিয়ে এই বীর্যের গন্ধ শুঁকব।
সুপর্ণা গুদের তলায় একটা রুমাল ধরল। আমি বাড়াটা বের করতেই টপটপ করে ওর গুদ থেকে রুমালে বীর্য পড়তে লাগল। সুপর্ণা রুমালটা দিয়ে নিজের গুদ আমার বাড়া পুঁছে খুব যত্ন করে তুলে রাখল।
এরপর আমি মাসে চারটে রবিবার পাঁচ দিন (যখন সুপর্ণার মাসিক হত), বাদ দিয়ে রোজই ওকে সন্ধ্যেবেলায় চুদতে লাগলাম।
সুপর্ণা বলত, “আমি এখন আপনার স্থানীয় বৌ, তাই আপনার চোদন ক্ষিদে মেটানো আমার কর্তব্য।ক্যান্টীনে দুপুরে ভাত খাবার সময় আমার কানে কানে বলত, “ভাল করে খাওয়া দাওয়া করুন, সন্ধ্যে বেলায় অনেক পরিশ্রম করতে হবে।
মাঝে আমি দুই দিনের ছুটিতে বাড়ি এলাম এবং সুপর্ণার জন্য কয়েকটা সুন্দর ব্রা প্যন্টির সেট এবং হেয়ার রিমুভার কিনে ওখানে নিয়ে গেলাম।
সুপর্ণা ব্রা প্যন্টির সেট দেখে বলল, “এগুলো খূব সুন্দর হয়েছে তবে এগুলো কেই বা দেখবে।
আমি বললাম, “কেন, আমি দেখব, তুমি একটা করে সেট পরে এসে সন্ধ্যে বেলায় আমায় দেখাবে।
সুপর্ণা হেসে বলল, “যত ভালই হোক না কেন, আপনি কি আমায় ব্রা প্যান্টি পরে দেখতে চাইবেন? আপনি তো আমার খোলা মাই, গুদ পোঁদ দেখতে ভালবাসেন।
আমি বললাম, “সেটা ঠিকই, আমি যে কবে তোমায় উলঙ্গ করে চুদব, তার অপেক্ষায় আছি। আচ্ছা, তুমি কাপড় তুলে আমার সামনে টেবিলের উপর উঠে বস, আমি তোমার বাল কামিয়ে দেব।
সুপর্ণা আমার সামনে গুদ খুলে বসল এবং নিজের পা আমার দাবনার মাঝে রেখে পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে আমার বাড়া আর বিচিতে খোঁচা মারতে লাগল, যার ফলে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল। আমি ওর বালে হেয়ার রিমুভার মাখিয়ে ফূঁ দিতে লাগলাম।
কিছুক্ষণ বাদে হেয়ার রিমুভারটা শুকিয়ে যাবার পর ভীজে কাপড় দিয়ে পূঁছে ওর বালগুলো তুলে জঙ্গল পরিষ্কার করে দিলাম।
সুপর্ণা বলল, “স্যার, আপনি আমার গুদটা কি মসৃণ বানিয়ে দিলেন! মনেই হচ্ছেনা এটা আমার গুদ!”
আমি বললাম, “তুমি ব্লাউজটা একটু খুলে দাও, আমি তোমার বগলের লোমগুলো তুলে দেব।
বগলের লোমগুলো তুলে দিতে সুপর্ণা খূশী হয়ে বলল, “এইবার আমি বগল কাটা ব্লাউজ পরে আসতে পারব, আর আপনি আমার বগলটাও শুঁকতে পারবেন।।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#5
Valo laglo
Like Reply
#6
কয়েকদিন বাদে বিকালে চা দেবার সময় সুপর্ণা আমায় বলল, “স্যার, জানেন , আজ আপনার বাড়িওয়ালারা সবাই মিলে কোথাও যাচ্ছে তাই আমায় রাতে ওদের বাড়িতে থেকে আপনার খাবারটা বানিয়ে দিতে বলেছে। বুঝতেই পারছেন বাড়িতে রাতে শুধু আপনি আর আমি থাকব। তার মানে …? আজ রাত হবে আমাদের মধুচন্দ্রিমার রাত! এই রাত আপনার আমার, শুধুই দুজনার…! আমি আজ একটু তাড়াতাড়ি বেরিয়ে বাড়ির কাজ সেরে বাড়িতে চলে আসব তারপর সারা রাত দুজনে মিলে ফুর্তি করব। কি, এই শুনে বাড়াটা শক্ত হয়ে গেল, তাই না?”

আমি বললাম, “তুমি যা খবর দিলে আমার বাড়া তো এখন থেকেই তোমার গুদে ঢোকার জন্য তিড়িং তিড়িং করে লাফাচ্ছে। আজ আমি তোমায় ন্যাংটো করে চুদবো। আমিও তাড়াতাড়ি আমার ঘরে ফিরে যাচ্ছি, তুমি তাড়াতাড়ি চলে এসো।
সুপর্ণা একটু রাতেই আমার ঘরে চলে এল এবং সদর দরজা ভাল করে বন্ধ করে দিল। তারপর মুচকি হেসে আমায় বলল, “রান্না করতে গেলে সময় নষ্ট হবে তাই আমার বাড়ি থেকেই দুজনের রাতের খাবার নিয়ে চলে এসেছি। এইবারে আমি রাতে পরার জন্য নাইটিটাও আনিনি কারণ মধুচন্দ্রিমায় তো সারাক্ষণ আপনার সামনে ন্যাংটো হয়েই থাকতে হবে তাই নাইটির প্রয়োজন হবেনা, তাই না?”
আমি সুপর্ণার শাড়ি, সায়া ব্লাউজ ব্রা খুলে ওকে সম্পুর্ণ ন্যাংটো করে দিয়ে, নিজেও গেঞ্জি আর পায়জামা খুলে সম্পুর্ণ ন্যাংটো হয়ে ওকে বললাম, “সুপর্ণা, তোমায় এতবার চুদেছি কিন্তু তোমার গুদে পোঁদে কোনওদিন মুখ দেবার সুযোগ পাইনি। তুমিও কোনওদিন আমার বাড়াটা ভাল করে দেখার পর চোষার সুযোগ পাওনি। আজ প্রথমে আমরা এই কাজটাই করব। তুমি উল্টো হয়ে আমার উপর শুয়ে পড়।
সুপর্ণা উল্টো হয়ে শুয়ে আমার বাড়াটা চটকানোর পর মুখে নিয়ে চুষতে লাগল। আমার মুখের সামনে আমার স্থানীয় বৌয়ের গুদ আর পোঁদটা এসে গেল। আমি সুপর্ণার পোঁদ গুদ তারিয়ে তারিয়ে দেখলাম তারপর ওর পোঁদের গন্ধ শুঁকতে শুঁকতে ওর গুদ চাটতে লাগলাম।
আমি বললাম, “সুপর্ণা, আমার যেন বিশ্বাস হচ্ছেনা যে আমি তোমার পোঁদ গুদ চাটার সুযোগ পাচ্ছি। তোমার মাইগুলো যেমন সুন্দর, তোমার গুদ আর পোঁদটাও ততই সুন্দর! তোমার দাবনাগুলো তো যেন কলাগাছের পেটো! তোমার সুন্দর সুগঠিত মাইগুলো আমি রোজ দেখেছি টিপেছি কিন্তু ভাবতে পারিনি তোমার গুদ পোঁদটাও এত সুন্দর হবে। তোমার গুদ চেটে আমি ধন্য হয়ে গেলাম। তোমার পায়ে হাত দিয়ে প্রণাম জানালাম আমায় তোমার শরীরটা ভোগ করতে দেবার জন্য!”


আমি ওর পায়ে হাত দিয়ে প্রণাম করতে বলল, “এই, দুষ্টুমি করবেন না ! আর নিজেরটা কি বানিয়ে রেখেছেন, যেন সিঙ্গাপুরী কলা!! আমি ভাবতেই পারছিনা এই এত বড় বাড়া রোজ কি করে আমার সরু গুদটায় ঢোকে! চলুন, এইবার আমরা চোদাচুদি করি।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
আমি সুপর্ণাকে খাটের ধারে টেনে এনে মেঝের উপর দাঁড়িয়ে ওর পা দুটো আমার কোমরের উপর তুলে দিলাম। তারপর ওর গুদের মুখে বাড়াটা ঠেকিয়ে মারলাম এক জোর ঠাপ! আমার সম্পুর্ণ বাড়া সুপর্ণার গুদে ঢুকে গেল। এইবার আমি সুপর্ণাকে ঠাপাতে আরম্ভ করলাম।

সুপর্ণা নিজেও তলঠাপ দিতে লাগল আর পায়ের গোড়ালি দিয়ে আমার পাছায় জোরে চাপ দিতে লাগল। আমি সুপর্ণার মাইগুলো হাতের মুঠোয় ধরে খূব জোরে টিপতে লাগলাম। আমাদের মধুচন্দ্রিমা আরম্ভ হয়ে গেল যার প্রথম পর্ব্ব প্রায় আধ ঘন্টা চলল। তারপর আমি সুপর্ণার গুদে হড়হড় করে মাল ফেলে দিলাম
 
আমরা পরস্পরের যৌনাঙ্গ পরিষ্কার করলাম তারপর দুজনে ন্যাংটো হয়েই জড়িয়ে শুয়ে বিশ্রাম করতে লাগলাম সুপর্ণা বলল, “আজ আমার মনের ইচ্ছে পুরণ হল স্যার, আপনি খূব ভালো চুদতে পারেন আপনার বাড়িওয়ালার বৌ তো আমার বান্ধবী, সে জানতে পারলে আপনার সামনে গুদ চেতিয়ে শুয়ে পড়বে ভীষণ সেক্সি এবং আপনাকে ওর খূব ভাল লেগেছে আপনি চাইলে ওকেও চুদতে পারেন
আমি বললাম, “সুপর্ণা, আমাদের তো মধুচন্দ্রিমা হচ্ছে তাই তোমার মুখ থেকে স্যার আপনি শুনতে আমার মোটেই ভাল লাগছেনা। অফিসে তুমি আমায় স্যার আপনি করে বোলো কিন্তু এখন চিন্ময় তুমি করে কথা বল। এখন আমি আর তুমি তো প্রেমিক আর প্রেমিকা, তাই না? আর হ্যাঁ, বাড়িওয়ালার বৌ সোমা কিন্তু বেশ হেভী জিনিষ। ওর তো বোধহয় ৩০ বছরের কাছাকাছি বয়স হবে। দেখ না, তুমি যদি পার ওর সাথে কথা বল, আমি ওকেও চুদতে চাই।
সুপর্ণা আমার বাড়া নিয়ে খেলতে খেলতে মুচকি হেসে বলল, “ঠিক আছে চিন্ময়, তুমি যেমন চাইবে তেমনই বলব। স্বামীর আজ্ঞা পালন করাই তো স্ত্রীর কাজ, তাই না? আর শোনো, আমি সোমার সাথে তোমার কথা বলিয়ে দেব। ওর বর যেদিন নাইট ডিউটি করবে সেদিন তুমি ওকে চুদে দিও। কিন্তু ওর গুদ পেয়ে তুমি যেন আমায় চুদতে ভুলে যেওনা, তাহলে কিন্তু ঝামেলা করব।
আমি বললাম, “সুপর্ণা, আমি হয়ত সোমাকে মাসে একবার কি দুইবার চোদার সুযোগ পাব, তার জন্য তোমার গুদ ছেড়ে দেবার বোকামি আমি কখনই করব না। তাছাড়া তুমি ওর চেয়ে অনেক বেশী সুন্দরী।
সুপর্ণা ইয়ার্কি মেরে বলল, “নাইটি খুললে ছেলেদের দৃষ্টি তে সব মেয়েই সুন্দরী হয়।
এরপর আমরা ন্যাংটো হয়েই রাতের খাওয়াটা সেরে নিলাম। তারপর সুপর্ণাকে খূব আদর করে ওর ঠোঁটে গালে চুমু খেলাম এবং ওর গুদে মুখ দিয়ে গুদ চাটতে লাগলাম।
সুপর্ণা দুটো দাবনার মাঝে আমার মাথাটা আটকে নিয়ে বলল, “আমার অফিসের স্যারকে আমি আমার দাবনার মধ্যে আটকে রাখতে পেরেছি এটাই আমার কৃতীত্ব।
আমি বললাম, “সুপর্ণা, কিছুক্ষণ আগে তোমার পোঁদ চাটতে গিয়ে দেখলাম তোমার পোঁদটা খূব সুন্দর। আমি তোমার পোঁদ মারতে চাই। তুমি একটু পোঁদ উচু করে দাঁড়াবে কি?”
সুপর্ণা বলল, “চিন্ময়, আমার পোঁদ মারার আগে তোমার বাড়ায় এবং আমার পোঁদে একটু ক্রীম মাখিয়ে দি কারণ তোমার বাড়াটা আমার গুদে সঠিক ভাবে ঢুকলেও আমার পোঁদের গর্ত হিসাবে অনেক বেশী লম্বা মোটা তাই ক্রীম মাখিয়ে দিলে বাড়াটা সহজে আমার পোঁদে ঢুকে যাবে।
সুপর্ণা বাড়িওয়ালার ঘর থেকে ক্রীম এনে আমার বাড়ায় মাখিয়ে দিল। আমিও আঙ্গুল দিয়ে ওর গাঁড়ে ক্রীম মাখিয়ে দিলাম। তারপর সুপর্ণা গাঁড় উচু করে দাঁড়াতে আমি ওর পোঁদের গর্তে বাড়াটা ঠেকিয়ে আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাতে লাগলাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
সুপর্ণার একটু ব্যাথা লাগছিল কিন্তু সহ্য করে নিল এবং একটু বাদেই আমার গোটা বাড়াটা ওর গাঁড়ে ঢুকে গেল। আমি ওর পোঁদে ঠাপ মারতে লাগলাম। ওর মাইগুলো দুলছিল, সেগুলো আমার হাতের মুঠোয় নিয়ে আচ্ছা করে টিপতে লাগলাম। সুপর্ণাও গাঁড় মারাতে খূব মজা পাচ্ছিল।

প্রায় দশ মিনিট বাদে আমি ওর গাঁড়ের ভীতরেই বীর্য ঢেলেদিলাম। আমি বাড়াটা ওর পোঁদ থেকে বের করার পরে একটুও বীর্য বেরিয়ে এলনা। তাই দেখে সুপর্ণা বলল, “আগামীকাল সকালে পাইখানা করার সময় তোমার সমস্ত বীর্য আমার পোঁদ দিয়ে হড়হড় করে বেরুবে। ভালই হল, এখন তোমায় আর আমার গুদ পরিষ্কার করতে হবেনা।এরপর আমরা আবার বিশ্রাম করতে লাগলাম।
ভোররাতে আমার ঘুম ভেঙ্গে যেতে দেখলাম সুপর্ণা আমার পাশে গুদ ফাঁক করে শুয়ে ঘুমিয়ে আছে। ন্যাংটো ঘুমন্ত সুন্দরী কে তখন খূবই আকর্ষক লাগছিল। আমি ওর মাই টিপতে আর গুদে হাত বোলাতে লাগলাম।
সুপর্ণার ঘুম ভেঙ্গে গেল, সে বলল, “চিন্ময়, তুমি কি এখন আবার আমায় চুদবে? আমার গুদ একদম তৈরী আছে।
আমার বাড়া আবার ঠাটিয়ে উঠেছিল। আমি সুপর্ণার উপরে উঠে ওর গুদে আবার আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম। তারপর ওর মাই টিপতে টিপতে ওকে ঠাপাতে লাগলাম।
সুপর্ণা চোখ বন্ধ করে ঠাপের মজা নিচ্ছিল এবং তলঠাপ দিয়ে ঠাপের চাপটা বাড়িয়ে দিচ্ছিল। এইবারেও প্রায় ৩০ মিনিট একটানা ঠাপানোর পর সুপর্ণার গুদে ফ্যাদা ঢেলে দিলাম।
সকালে উঠে আমরা দুজনে একসাথে বাথরুমে মুততে গেলাম। সুপর্ণা দুষ্টুমি করে আমি মোতার সময় আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে মাঝে মাঝে টিপে দিচ্ছিল যার ফলে ছিড়িক ছিড়িক করে আমার মুত বেরুচ্ছিল।
সুপর্ণা মুচকি হেসে বলল, “স্যার, আপনার মোতা টাও কিন্তু আমার হাতে, আমি চাইলে তবেই আপনি মুততে পারবেন। আপনি চাইলেও আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে আমর মোতা রুখতে পারবেন না।আমরা দুজনে একসাথেই মুতলাম, আমাদের মুত একসাথে মিশে গেল।
সুপর্ণা ন্যাংটো হয়েই চা তৈরী করল এবং আমরা একই কাপে একসাথে চা খেলাম। আমি আর সুপর্ণা একসাথেই পাইখানা করলাম তখন সুপর্ণার পোঁদ দিয়ে আমার বীর্য পড়তে দেখলাম।
এরপর আমরা একসাথে চান করতে গেলাম। আমি সুপর্ণার মাই, গুদ পোঁদে অনেকক্ষণ ধরে সাবান মাখালাম, সুপর্ণাও আমার বাড়া, বিচি আর পোঁদে অনেকক্ষণ ধরে সাবান মাখালো। এর ফলে আমরা আবার উত্তেজিত হয়ে পড়লাম এবং বাথরুমে স্নান চৌকির উপর আমি নিজে বসে সুপর্ণাকে আমার কোলে বসিয়ে নিলাম এবং সাবান মাখা অবস্থায় আমার বাড়াটা তলা থেকে ওর গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম।
দুজনেরই সারা গায়ে সাবান মেখে থাকার ফলে শাওয়ারের তলায় চুদতে এক নতুন মজা লাগছিল। সাবানের জন্য সুপর্ণার মাইগুলো টিপতে গেলেই হাতের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছিল যার জন্য সুপর্ণা খূব হাসছিল।
আমি দশ মিনিট ঠাপানোর পর সুপর্ণার গুদ মাল ভরে দিয়ে আরো হড়হড়ে করে দিলাম। চানের পর সুপর্ণা সন্ধ্যায় আবার চোদনের আশ্বাস নিয়ে বাড়ি চলে গেল এবং রোজের মত সেই সন্ধ্যায় আবার আমার চেম্বারে সুপর্ণাকে কোলে বসিয়ে চোদন দিতে হল।
আমি রোজর চোদন ছাড়াও সুযোগ পেলেই আমার ঘরে সুপর্ণাকে ন্যাংটো করে চুদতাম। আমি গ্রামে থাকাকালীন সুপর্ণা আমার বৌয়ের মতই হয়ে গেছিল

***********************
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
সুমিত রায়ের আরও লেখা আছে কি?
Like Reply
#11
(28-11-2021, 12:22 AM)sunilgangopadhyay Wrote: সুমিত রায়ের আরও লেখা আছে কি?

আছে একটা বড়ো গল্প ...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)