Thread Rating:
  • 14 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
চা by Tumi_je_amar
#1
চা



চা বানাবার পদ্ধতি (এক্সপার্ট দের জন্যে বা নিজেকে চায়ের এক্সপার্ট বানাবার জন্যে) –
১। জল ফোটাও
· যত ভাল জল তত ভাল টেস্টের চা। জল সাধারণ ফিল্টারে ফিলটার করে নেবে। অ্যাকোয়াগার্ড জাতীয় ফিলটার বা RO ফিলটারের জলে ভালো চা হয় না। চা বানাবার পাত্রে জল ঢালার পরে ৩০ সেকেন্ড অপেক্ষা করে সেটা ওভেনে বসাবে।
· জল একবারেই ফোটাবে। বার বার ফোটালে জলের মধ্যের অক্সিজেন কমে যায় আর চা ফিকা হয়।
২। চায়ের কাপ বা পট গরম করা
যে পাত্রে জল ফোটাবে সে পাত্রে চা পাতা না ভেজানোই ভালো। যে কাপে বা পটে চা পাতা ভেজাবে তার ওপর গরম জল ঢেলে পাত্রটাকে গরম করে নেবে। ফোটানো জল ঢালার আগে ওই জল ফেলে দেবে।
৩। চা পাতা পাত্রের একদম নীচে রাখবে
চা পাতা গরম জলের ওপরে ফেলবে না। চায়ের কাপের বা পাত্রের একদম নীচে চা পাতা রাখবে। ওপর থেকে ধীরে ধীরে গরম জল ঢেলে দেবে। সব চায়ের জন্যে একই তাপমাত্রার জল দরকার হয় না। যে চা বেশী অক্সিডাইজ হয় তাতে বেশী গরম জল লাগে।
· গ্রীন টি – বড় পাতা – ৭৬ থেকে ৮৫ ডিগ্রী সেন্টিগ্রেড। জল ফুটে যাবার পর গ্যাস বন্ধ করে ৬০ সেকেন্ড অপেক্ষা করো। তারপর চায়ের পাতার ওপর ঢালো।
· Oolongs / আসাম অর্থোডক্স (বড় পাতা) ৮৫ থেকে ৯৭ ডিগ্রী সেন্টিগ্রেড।
· কালো চা বা সিটিসি – ১০০ ডিগ্রী সেন্টিগ্রেড। এখানেই আমরা সব থেকে বড় ভুল করি। চাপাতা জলের সাথে ফোটানো উচিত নয়। ফোটালে চায়ের অনেক একটিভ জিনিস নষ্ট হয়ে যায়।
· টি ব্যাগ – জল ফোটানর ঠিক আগের মুহূর্তে গ্যাস বন্ধ করে দাও। টি ব্যাগে বেশী গরম জল দেবে না কারণ এই ব্যাগের মধ্যে অনেক ছোট চা পাতার কণা আর fannings থাকে। সেগুলো চা ছাঁকলেও আলাদা করা কঠিন।
· কখনোই দরকারের থেকে ঠাণ্ডা জলে চা পাতা ভেজাবে না।
৪। চা পাতা ভেজানো -
কাপে বা চায়ের পটে গরম জল ঢালার পরে টি-কোজি দিয়ে ঢেকে রাখা সব থেকে ভালো। টি-কোজি না থাকলে সাধারণ টাওয়েল দিয়েও ঢেকে রাখা যায়। এক এক রকম চায়ের ভেজার সময় এক এক রকম। চা পাতা কম ভেজালে চায়ের পুরো স্বাদ আর গন্ধ আসে না। আবার বেশী ভেজালে চা তেতো হয়ে যায়। নতুন চা পাতা কেনার পরে যদি তাতে ভেজানোর সময় লেখা না থাকে তবে চা ভেজানর পরে ১ মিনিট পরপর টেস্ট করা উচিত। নীচে বিভিন্ন চায়ের সাধারণ ভেজানর সময় দিলাম –
· গ্রীন টি – ২ থেকে ৩ মিনিট
· ব্ল্যাক টি – ৩ থেকে ৫ মিনিট
· Oolong – ৪ থেকে ৭ মিনিট
· আসাম অর্থোডক্স – ২.৫ থেকে ৩.৫ মিনিট
· দার্জিলিং – ২ থেকে ৪ মিনিট
৫। চা পরিবেশন
চায়ের লিকার তৈরি। এবার নিজের নিজের পছন্দ অনুযায়ী টেস্ট মেকার মেলাও। কালো বা বাদামী চায়ের লিকারে দুধ, লেবু, চিনি, মধু যা ইচ্ছা নিজের পছন্দ অনুযায়ী মেশাও। অনেকে বীট লবণ বা হাজমোলা মিসিয়েও খায়। দুধ চায়ে লেবু দেবে না। দুধ মেশানোর আগে ফুটিয়ে নেবে যাতে চা ঠাণ্ডা না হয়ে যায়।
৬। উপভোগ করা -
চায়ে চুমুক দাও। চোখ বন্ধ করে পেছনে হেলান দিয়ে উপভোগ করো। চায়ে বিস্কুট ডুবিয়ে খেলে হয়তো বিস্কুট নরম হয় কিন্তু তাতে চায়ের গন্ধ আর স্বাদ বদলিয়ে যায়।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: angry-pakistan-fan-1.jpg]
[Image: IMG-20210817-102509.jpg]
[Image: 20220401-214720.png]
Like Reply
#3
(19-08-2021, 10:07 PM)Bichitravirya Wrote: [Image: angry-pakistan-fan-1.jpg]
[Image: IMG-20210817-102509.jpg]

Big Grin sex
Like Reply
#4
নগ্নতাবাদী জীবন # ০১


একটানা এতক্ষন কথা বলে রাহুল চুপ করে। ঘরের বাকি সবাই হাততালি দিয়ে ওঠে। রাহুল জিজ্ঞাসা করে এখন তবে এক রাউন্ড চা হয়ে যাক। সবাই হ্যাঁ হ্যাঁ করে সাপোর্ট করে।

মনীষা উঠে যায় চা বানাতে। ও উঠে দাঁড়াতেই ওর নাইটি ওর দু পাছার ফাঁকে আটকে যায়। সবাই সে দিকে তাকিয়ে হেঁসে ওঠে। মনীষা বলে ওঠে ভেতরে কিছু না থাকলে নাইটি এইরকম হবেই। বলে টান দিয়ে নাইটি পাছার ভাঁজ থকে বের করে, ঘরের চারপাশে তাকিয়ে দেখে আর বলে আমার পাছা দেখে তোদের রাহুলের তো নুনু খাড়া হয়ে গেছে। মনীষা রান্নাঘরে চলে যায়। ওর পাতলা নাইটির নীচে পুরুষ্টু পাছা দোলে ওঠে।

এবার এদের পরিচয় দেওয়া যাক। এরা সবাই কোলকাতার বাইপাসের ধারে সুচিরা হাউসিং-এর বাসিন্দা। সবাই বলতে চারজন ছেলে দীপক, নিতাই, সম্রাট আর অভিজ্ঞান। চারটে ছেলের চারটে বৌ – মনীষা, কাকলি, রীনা আর রুচি। চারজন ছেলেই যাদবপুরে একসাথে আকি ক্লাসে পড়তো। মেয়ে চারজনেও যাদবপুরেই পড়তো তবে আলাদা আলাদা ক্লাসে। কলেজ জীবন থেকেই ওদের প্রেম শুরু আর পরে সময়মত ওদের বিয়ে হয়। ওই চারটে ছেলেই ন্যুডিস্ট – যে জিনিষটা আমাদের দেশে খুব কম আর লিগ্যাল নয়। ওদের সাথে সাথে ওদের বউরাও নুডিস্ট হয়ে গেছে। ওরা এই হাউসিং-এ একদম টপ ফ্লোরে চারটে ফ্ল্যাট কিনেছে। চারটে ফ্ল্যাটের থেকে একটু একটু করে জায়গা ম্যানেজ করে আর ডিজাইন বদল করে একটা বড় হল ঘর বানিয়েছে। যেখানে ওরা সপ্তাহের শেষে একসাথে আড্ডা দেয় – আর অবশ্যই ল্যাংটো হয়ে। আমাদের দেশে কোথাও প্রকাশ্যে নগ্ন থাকা লিগ্যাল নয়। সেটা ওদের খুব দুঃখের ব্যাপার লাগে। গরম কালে রাত্রি বেলা সবাই ঘুমিয়ে গেলে বিল্ডিঙের ছাদেও মাঝে মাঝে নগ্ন আড্ডা বসায়।

ওরা যে যার ঘরে সাধারণত কোনও কিছু না পরেই থাকে। টপ ফ্লোরে থাকে বলে নীচের তোলার কেউ সাধারণত ওপরে আসে না। তাই এক জন আর এক জনের ঘরে যেতে হলে ল্যাংটো হয়েই যায়। আর ওরা যে ন্যুডিস্ট সেটা ওরা কারও কাছে লুকায় না। সবার ঘরেই বাচ্চা আছে। আর তারাও তাদের বাবা মায়েদের জীবন ধারায় অভ্যস্ত। তবে এই ফোরামে বাচ্চাদের নিয়ে কিছুই লিখবো না।

ওদের কিছু বন্ধুদের সামনেও ওরা ল্যাংটো থাকে। সবাই হয়তো ওদের মধ্যে ল্যাংটো হয় না, কিন্তু তাতে ওদের কোনও অসুবিধা হয় না। তবে ওরা শুধু ল্যাংটোই থাকে। সাধারণত কেউ কারও সামনে সেক্স করে না বা এক অন্যের পার্টনারের সাথেও সেক্স করে না। আবার কোনও দিন করবে না সেইরকম কোনও নিয়মও নেই। মাঝে মাঝে আড্ডার সময় সব ছেলে গুলো মিলে কোনও একটা মেয়েকে (মানে বৌকে) নিয়ে মজা করে। সেইভাবে সব মেয়েরাও কোনও একটা ছেলেকে নিয়ে মজা করতে ছাড়ে না।

সেদিন রাহুল এসেছে ওদের মধ্যে অতিথি হিসাবে। আর রাহুল এসেছে বলেই সবাই মিনিমাম জামা কাপড় পরে আছে। রাহুল একটা ফাইভ স্টার হোটেলের ফুড ও বীভারেজ ম্যানেজার। আমাদের চারজন হিরোর সাথেই পড়তো। সবাই প্রায় ল্যাংটো থাকলেও রাহুল পুরো জামা কাপড় পরেই ছিল।
Like Reply
#5
[Image: heart.png]
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#6
নগ্নতাবাদী জীবন # ০২



ওই ঘরে শুধু রাহুলের নুনুই দাঁড়িয়ে ছিল। কারণ ও এইরকম পরিবেশে অভ্যস্ত নয়। ও সাধারণ বাঙ্গালী। তাই সাধারণ বাঙালীর মতই চিন্তা ধারা। আমাদের কাছে একটা ছেলে আর একটা মেয়ে একসাথে ল্যাংটো থাকা মানেই ওরা সেক্স করবে। আমরা বাঙালীরা বুঝি না বা ভাবতেও পারি না যে একসাথে ল্যাংটো থাকা আর একে অন্যকে চুমু খাওয়া এক নয়। আবার একটা ছেলে একটা মেয়েকে চুমু খেয়েছে মানে চুদতেও পারে। আমাদের কাছে নগ্নতা, যৌনতা, ভালোবাসা সবার মানে এক।

আমাদের চারজন হিরো আর হিরোইন বেশ অনেক বছর ধরে নগ্নতা অভ্যেস করছে বলে ওদের অন্য কোনও নগ্ন ছেলে মা মেয়ে দেখলে সেক্সের উত্তেজনা আসে না। আর আমাদের একটা মেয়ের বুকের একটু খাঁজ দেখলেই নুনু দাঁড়িয়ে যায় আবার অনেক কম বয়সী ছেলের বীর্যও পরে যায়। রাহুলের নগ্ন মেয়ে দেখলে বীর্য পরে না কিন্তু নুনু দাঁড়িয়ে যায়। আজ এখানে চারটে মেয়ের প্রায় নগ্ন শরীর আর ওদের কথা বার্তা শুনে রাহুলের নুনু দাঁড়িয়ে যাবে সেটাই স্বাভাবিক।

এর মধ্যে মনীষা চা বানিয়ে নিয়ে আসে। প্রথমেই রাহুলকে চা দেয়। চা দেবার সময় ইচ্ছা করেই বেশী ঝুঁকে পরে, ওর মাই জোড়া প্রায় বেড়িয়ে আসে নাইটি থেকে। রাহুল জিব দিয়ে ঠোঁট চাটে। মনীষা সেটা দেখে মুচকি হাসে কিন্তু কিছু বলে না। যতক্ষণে সবাইকে চা দেওয়া হয় মনীষার একটা মাই নাইটির বাইরে বেড়িয়ে যায়। মনীষাও ‘উঃ কি গরম’ বলে নাইটি বুকের থেকে নামিয়ে রাহুলের সামনে বসে।

মনীষার দুধে আলতা রঙের পেলব মাই দেখে রাহুলের নুনু প্যান্টের থেকে বেড়িয়ে আসতে চায়। সবাই বুঝতে পারে ওর নুনু দপ দপ করে ওঠা নামা করছে।

মনীষা বলে, দীপক তোমার বন্ধুর নুনুর অবস্থা খুব খারাপ। দেখবে চেন ছিঁড়ে বাঘ খাঁচার বাইরে বেড়িয়ে পড়বে।

দীপক হেসে উত্তর দেয়, তুমিই বাঘের সামনে বসে, সে তুমিই সামলাবে।

কাকলি একটা ঢিলা টিশার্ট আর একটু বড় প্যান্টী পড়ে বসেছিল। ও রাহুলের দিকে ঝুঁকে পড়ে ওর মাই দেখিয়ে বলে, রাহুল আপনি না না তুমি চা বানাবার মানে ভালো চা বানাবার কায়দা বললে। এবার চায়ের সাথের কিছু স্নাক্সের কথা বলো।

রাহুল বলে, কি খাবার বানাতে চাও বলো।

কাকলি বলে, আমরা সবাই ডিমের মামলেট বা অমলেট বানাই। কিন্তু সাধারণ পেঁয়াজ কুঁচি দিয়ে বানানো ছাড়া আর কিছুই জানিনা। তুমি কিছু অমলেট বানাবার কায়দা বলো।

রাহুল হেসে বলে, তার বদলে আমি কি পাবো ?

কাকলি টিশার্ট খুলে দিয়ে বলে আমার দুধ দেখো আর অমলেট বানাবার কায়দা বলো।

রাহুল ঠিক আছে বলে বলতে শুরু করতে যায়। সম্রাট বলে, “ওরে ছাগল প্যান্ট খুলে নুনু বের করে বস, না হলে চেন ছিঁড়ে যাবে আর এখান থেকে ফেরার সময় তোর অসুবিধা হবে।”

দীপক বলে, আমরা সবাই প্যান্ট খুলে বসছি।

ওরা চারজনেই ল্যাংটো হয়ে যায়। কারুর নুনুই দাঁড়িয়ে ছিল না।

রাহুল ইতস্তত করতে থাকলে, মনীষা এগিয়ে যায় আর ওর প্যান্ট খুলে টেনে নামিয়ে দেয়। কাকলি এসে ওর জাঙ্গিয়া খুলে নেয়।

রাহুলের নুনু ধনুকের ছেঁড়া গুণের মত লাফিয়ে বেড়িয়ে পড়ে। মনীষা নুনুর মাথায় চুমু খেয়ে বলে, রাহুল এবার অমলেট বানাবার কথা বল।
 
Like Reply
#7
অমলেট



অমলেট বলতে সাধারণত আমরা এক বা দু রকম অমলেট খাই। প্লেন বা সাদা অমলেট আর মশালা অমলেট। সাদা অমলেট মানে শুধু ডিম আর পরিমাণ মত লবণ। ডিম ফেটিয়ে সেটা কড়াই বা প্যানে তেল দিয়ে ফ্রাই করা। আর মশালা অমলেট মানে ডিমের সাথে পেঁয়াজ কুচি আর ইচ্ছা হলে তার সাথে আদার কুচি মিশিয়ে অমলেট বানানো।

এবার শোন সাড়া পৃথিবীতে মোটামুটি ৫০০ রকমের অমলেট বানানো হয়। তার কিছু প্রকার এখানে বলছি। এর কিছু আমার নিজের রেসিপি আর কিছু অন্যের থেকে ধার করা।

সস্তা অমলেট
বাড়িতে অনেক গেস্ট, ডিম বেশী নেই। আর অমলেট ছাড়া অন্য কিছু বানানো বেশ ঝামেলার আর খরচ সাপেক্ষ। একটা ডিমের সাথে এক থকে দেড় চামচ বেসন গুলে একটু বেশী করে পেঁয়াজ কুচি আর লংকা দিয়ে ভালো করে ফেটিয়ে নিয়ে অমলেট বানাও। দেখে কিচ্ছু বোঝা যাবে না। স্বাদেও খুব একটা ফারাক হবে না। লংকা ঝাল থাকলে সবাই শুধু ঝালের কথাই চিন্তা করবে।


দাগ কাটা অমলেট (Striped Omelette) –
একটু বেশী করে পেঁয়াজ জিরি জিরি করে কেটে নাও। পেঁয়াজ সর্ষের তেলে ব্রাউন করে ভেজে নাও। ঠাণ্ডা করে ডিমের সাথে ফেটিয়ে অমলেট বানাও।


এক মিনিটের অমলেট
দুটো ডিম, দু চামচ দুধ, পেঁয়াজ কুচি, লংকা, লবণ একসাথে মিশিয়ে নাও। ননস্টিক প্যান গরম করে একটু বেশী করে বাটার দাও। ডিমের মিক্স ঢেলে দিয়েই গ্যাস সীমে করে দাও। আধ মিনিট পরে ইচ্ছা হলে অমলেট পছন্দ মত ভাঁজ করে দাও।

চীজ অমলেট
যেভাবে খুশী অমলেট মিক্স তৈরি করো। ফ্রাইং প্যানে তেল বা বাটারের ওপর অমলেট মিক্স ঢেলে দিয়েই গ্যাস সীমে করে দাও। চীজ স্প্রেড বা চীজ কিউব ছোট করে কেটে অমলেটের ওপর ছড়িয়ে দাও। তারপর অমলেট পাটিসাপটার মত রোল করে দাও। চীজ স্প্রেড দিয়ে খুব একটা ভালো হয় না। মোজারেলা বা চেডার চীজ দিয়ে বেশী ভালো হয়।


চাইনীজ অমলেট
ডিমের সাথে পেঁয়াজ লংকা নুন এর সাথে ফাইভ স্পাইস পাউডার মিশিয়ে নাও আর সাধারণ ভাবে অমলেট বানাও। দুটো ডিমের জন্যে আধ গ্রাম পাউডার যথেষ্ট। এই পাউডার কলকাতায় পোদ্দার কোর্টের (টেরিটি বাজার) কাছে পাউচং আর সিনচ্যাং নামের দোকানে পাওয়া যায়। Snappdeal জাতীয় কিছু অনলাইন শপিঙেও পাওয়া যায়। এই পাউডার বাড়িতেও বানিয়ে নেওয়া যায়। পড়ে তার রেসিপি দিচ্ছি।


স্টাফড অমলেট
এই অমলেট বানাবার জন্যে একটু বড় আর সাইড উঁচু নন্সটিক ফ্রাইং প্যান চাই। একসাথে তিনটে থেকে পাঁচটা ডিমের করলে ভালো হয়। আলুসেদ্ধ, পেঁয়াজ ভাজা একসাথে মেখে নাও। এর সাথে বীন, গাজর, চিকেন কিমা, সয়া বড়ি ভেজে বা সেদ্ধ করে মিশিয়ে দেওয়া যায়। ডিমের সাথে পেঁয়াজ কুচি না মেশালেই ভালো। ফ্রাইং প্যান একটু বেশী গরম করে পরিমাণ মত তেল দিয়ে একটু গরম হতেই গ্যাস সীমে করে দাও। ফেটানো ডিম প্যানে ঢেলে দিয়ে এক মিনিট অপেক্ষা করো। স্টাফ করার মিক্স গোল লম্বা করে (পানতুয়ার মত) মাঝখানে রেখে দাও আর পাটিসাপটার মত করে রোল করো। গ্যাস সীমে রেখেই দু তিন মিনিট ঘুড়িয়ে ঘুড়িয়ে ফ্রাই করো। তারপর ছোট ছোট টুকরো করে পরিবেশন করো। দুটো ডিমের স্টাফড অমলেট একজনের ব্রেকফাস্টের জন্যে যথেষ্ট
Like Reply
#8
(20-08-2021, 01:05 PM)ddey333 Wrote: নগ্নতাবাদী জীবন # ০১


একটানা এতক্ষন কথা বলে রাহুল চুপ করে। ঘরের বাকি সবাই হাততালি দিয়ে ওঠে। রাহুল জিজ্ঞাসা করে এখন তবে এক রাউন্ড চা হয়ে যাক। সবাই হ্যাঁ হ্যাঁ করে সাপোর্ট করে।

এটা

(23-08-2021, 12:42 PM)ddey333 Wrote: নগ্নতাবাদী জীবন # ০২



ওই ঘরে শুধু রাহুলের নুনুই দাঁড়িয়ে ছিল। কারণ ও এইরকম পরিবেশে অভ্যস্ত নয়। ও সাধারণ বাঙ্গালী। তাই সাধারণ বাঙালীর মতই চিন্তা ধারা। আমাদের কাছে একটা ছেলে আর একটা মেয়ে 

আর এটা দেওয়ার পর ভেবেছিলাম এটা একটা গল্প। পুরোটা শেষ হওয়ার অপেক্ষায় ছিলাম। কিন্তু

(25-08-2021, 10:45 AM)ddey333 Wrote: অমলেট



অমলেট বলতে সাধারণত আমরা এক বা দু রকম অমলেট খাই। প্লেন বা সাদা অমলেট আর মশালা অমলেট। সাদা অমলেট মানে শুধু ডিম আর পরিমাণ মত লবণ। ডিম ফেটিয়ে সেটা কড়াই বা 

এটা দেওয়ার পর আবার ভাবছি --- এটা কি  ?

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#9
(25-08-2021, 10:56 AM)Bichitravirya Wrote: এটা


আর এটা দেওয়ার পর ভেবেছিলাম এটা একটা গল্প। পুরোটা শেষ হওয়ার অপেক্ষায় ছিলাম। কিন্তু


এটা দেওয়ার পর আবার ভাবছি --- এটা কি  ?

❤❤❤

চা আর ওমলেট ... খাও ... Smile
Like Reply
#10
(25-08-2021, 11:03 AM)ddey333 Wrote: চা আর ওমলেট ... খাও ... Smile

[Image: IMG-20210825-130110.jpg]

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#11
(25-08-2021, 01:03 PM)Bichitravirya Wrote:
[Image: IMG-20210825-130110.jpg]

❤❤❤

Sad Sad
Like Reply
#12
(25-08-2021, 01:08 PM)ddey333 Wrote: Sad Sad

[Image: wtf-kevin-hart.gif]

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#13
নগ্নতাবাদী জীবন # ০৩



মনীষা আর কাকলি রাহুলের কথা শুনতে শুনতে ওর নুনু নিয়ে খেলছিল। বাকিরাও শুনছিল কিন্তু আর কেউ কারও নুনু বা মাই নিয়ে খেলছিল না। দুটো মেয়ের হাতের ছোঁয়ায় রাহুলের নুনু খুশীতে লাফালাফি করছিলো। ওর নুনুর মাথা দিয়ে রস চুইয়ে পড়ছিল। মেয়ে দুটোই সেই রস জিবে লাগিয়ে খাচ্ছিল। রাহুল থেমে যেতেই মেয়ে দুটোও খেলা থামিয়ে দেয়।

মনীষা জিজ্ঞাসা করে কি হল থামলে কেন ? রাহুল লজ্জা লজ্জা গলায় বলে তোমরা দুজনে আমার এটা নিয়ে যা করছ তাতে বসে থাকা মুশকিল।

কাকলি হেসে বলে, আমার এটা বলে না, বল আমার নুনু।

রাহুল বলে, ঠিক আছে বাবা, আমার নুনু। তোমরা আমার নুনু নিয়ে যা করছ তাতে ও তো লিক করবে।

মনীষা বলে, একটু একটু লিক তো করছে, আর আমি জিবে লাগিয়ে দেখেছি বেশ ভালোই টেস্ট।

রাহুল হাসে আর বলে, আর একটু নাড়ালে পুরো মাল বেড়িয়ে যাবে।

কাকলি বলে, তোমার নুনু থেকে মাল বের হবে এটা আর নতুন কি হল। সবার নুনু থেকেই বের হয় আর আমরা চারজনেই সেটা খুব ভালোবাসি।

রীনা জিজ্ঞাসা করে, আচ্ছা রাহুল দা ছেলেদের এই বীর্য দিয়ে অমলেট বানালে কেমন হয় ?

রাহুল আর বাকি সবাই হেসে ওঠে। নিতাই বলে, তবে আজ সেই অমলেট বানিয়ে দেখা হোক। বাকি ছেলেরাও বলে হ্যাঁ হ্যাঁ আজ বীর্য-অমলেট বানাও।

অভিজ্ঞান বলে, হ্যাঁ আমার নিজের বীর্য বা অন্য ছেলেদের বীর্য খেতে ভালোই লাগে। আজ অমলেটের মধ্যে মিশিয়ে খেয়ে দেখা যাক।

সম্রাট বলে, আমার খেতে ইচ্ছা করছে না।

মনীষা বলে ওঠে, আমার গুদের মধ্যে মাল ফেলার পরে নিজের রস নিজেই চেটে খাও। আর অমলেটের সাথে খেলে কি হবে !

কাকলি বলে, সব ছেলেরাই মেয়েদের গুদ থেকে কারও না কারোর বীর্য চেটে খায়, এ আবার নতুন কথা নাকি।

রীনা জিজ্ঞাসা করে, রাহুল দা ঠিক কি করে বানানো যায় বল তো বীর্য-অমলেট।

রাহুল উত্তর দেয়, দেখো এই অমলেট কেউ তো বানায়নি আর বানালেও কেউ সেই রেসিপি শেয়ার করে নি। চলো আজ আমরা নতুন কিছু করার চেষ্টা করি। তবে শুধু আমার একার বীর্যে কি হবে !

রুচি বলে, শুধু তোমার না রাহুল দা, সব গুলো ছেলের রস দিয়েই বানানো হবে।

সবাই মিলে কথা বলে একটা প্রসেস ঠিক করে। রাহুল বলে দেয় কি কি লাগবে। চারজন মেয়ে মিলে সব নিয়ে আসে। ওদের ওই ঘরে একটা ইন্ডাকসান ওভেন ছিল। একটা বেশ বড় কাঁধা উঁচু প্যান ওভেনের ওপর বসায়। ন জন ছেলে মেয়ে সবাই পুরো ল্যাংটো হয়ে যায়। যে মেয়ে সামনে যে ছেলে পায় তার নুনু নিয়ে খিঁচতে শুরু করে। মনীষা বলে, আমি অমলেটের যোগাড় করি, তোরা তিনজনে সব কটা নুনু রেডি কর।

রাহুল বলে, সবাই নুনু রেডি করো কিন্তু কেউ যেন মাল না ফেলে।
Like Reply
#14
বীর্য-অমলেট (Sperm Omlette)



বীর্য-অমলেট বানানোর রেসিপি –

উপকরণ -
ডিম – ৫ টা
পেঁয়াজ – ছোট ১ টা
লংকা – নিজেদের টেস্ট অনুযায়ী – কুচি কুচি করে কাটা
লেবু – আধ খানা (মেয়েদের অভিজ্ঞতা বলে বীর্য লেবুর রস দিয়ে খেতে বেশী ভালো লাগে)
চীজ – গ্রেটেড ২ চামচ
মাখন – ২ চামচ
অলিভ অয়েল – ৪ চামচ

পদ্ধতি -
পেঁয়াজ একদম ছোট ছোট করে কেটে নাও। একটা বাটিতে পাঁচটা ডিম ভেঙে ভালো করে ফেটিয়ে নাও। তার মধ্যে পেঁয়াজ কুঁচি, লংকা আর পরিমাণ লবণ দিয়ে আবার মেশাও। আর একটা বাটিতে অলিভ অয়েল আর মাখন ভালো করে মিশিয়ে নাও। প্যান বেশ ভালো রকম গরম হলে তেল মাখনের মিশ্রণ প্যানে ঢেলে দাও। আধ মিনিট পরে ফেটানো ডিম প্যানে ঢেলে দিয়ে, প্যান নাড়িয়ে সব জায়গায় সমান ভাবে ছড়িয়ে দাও। এবার ওভেনের তাপ একদম কমিয়ে দিয়ে প্যান ওর ওপর বসিয়ে দাও।

এতদুর করার পরে মনীষা বলে, দাও এবার বীর্য দাও। রাহুল একপাশে দাঁড়ায়। বাকি চারজন প্যানের চারপাশে ঘিরে দাঁড়ায়। চারটে মেয়ে চারটে নুনু নিয়ে খিঁচে চলে। গত পনেরো মিনিট ধরে কাকলি, রীনা আর রুচি মিলে ওই চারটে নুনু নিয়ে চুষে আরে খিঁচে প্রায় রেডি কোরে রেখেছিলো। তাই এবার একটু খিঁচতেই চারটে নুনু প্রায় একসাথে তাদের মাল ফেলে দেয়। মেয়েরা নুনুর মাথা বেকিয়ে এমন ভাবে ধরে যে সবার বীর্য অমলেটের মাঝখানেই পরে।

মনীষা ওভেন বন্ধ করে দেয় আর অমলেট একটা গোল ঢাকনা দিয়ে ঢেকে দেয়। চারটে ছেলে বসে পরে। মেয়ে চারটে একসাথে রাহুলকে আক্রমন করে। রাহুলের দুই হাত আটটা ডাঁসা ডাঁসা মাই নিয়ে খেলে। চার জোড়া হাত রাহুলের নুনু বিচি আর পাছায় খেলা করে। সব মেয়েরাই এক মিনিট করে রাহুলের নুনু মুখে নিয়ে চোষে। রাহুলের নুনু দপ দপ করতেই মনীষা বোঝে ওর মাল পড়ার সময় হয়ে এসেছে। ও উঠে গিয়ে ওভেন আবার অন করে আর অমলেটের ঢাকনা খুলে দেয়।

চারটে ছেলের বীর্য প্রায় জলের মত হয়ে সাড়া অমলেটের ওপর ছড়িয়ে গেছে। মনীষা ওভেনের তাপ বাড়িয়ে দেয়। বাকি তিনটে মেয়ে রাহুলের নুনু খিঁচে মাল ফেলে দেয় – আগের মতই অমলেটের ওপরে। মনীষা চীজের টুকরো গুলো বীর্যের ওপর ছড়িয়ে দেয় আর তার ওপর লেবুর রস ছড়িয়ে দেয়। আস্তে করে অমলেট রোল করে ভালো করে ভাজে। ওভেন অফ করে দেয়। অমলেট কাটিং ট্রে তে রেখে ছোট ছোট করে কেটে সবাইকে পরিবেশন করে।

সবাই মনের আনন্দে জীবনের প্রথম বীর্য-অমলেট খায়। স্বাদ কেমন লাগলো সেটা নিয়ে কিছু লিখবো না। পাঠকেরা নিজের বীর্য-অমলেট নিজে বানিয়ে খেয়ে দেখো। তবে সবাই বলে যে বীর্য ফেলার পরে ঢেকে রাখা ঠিক হয়নি। বীর্য ফেলার সাথে সাথেই অমলেট রোল করে নেওয়া উচিত – তবে বীর্যের টেস্ট ভালো বোঝা যায়।

রাহুল বলে, আজ অনেক রাত হয়ে গেছে বাড়ি যেতে হবে। সামনের রবিবার স্রোতস্বতী কে নিয়ে আসবো। ঔ খুব আনন্দ পাবে।

রুচি জিজ্ঞাসা করে সেটা আবার কে ? আর এটা কেমন নাম ! কোনদিন শুনিনি।

রাহুল হেসে উত্তর দেয়, আমার সাথেই থাকে মানে আমরা দুজনে একসাথেই থাকি আর একসাথেই চুদি। তাড়াতাড়িই বিয়ে করবো। আর স্রোতস্বতী মানে হচ্ছে খরস্রোতা নদী। আর ওর গুদে কিছু পড়লেই সেটা নদীর মত বইতে শুরু করে। সামনের রবিবার স্রোতস্বতীকে নিয়ে এসে আমরা গুদের রসের অমলেট বানাবো।
Like Reply
#15
(26-08-2021, 05:16 PM)ddey333 Wrote: বীর্য-অমলেট (Sperm Omlette)



বীর্য-অমলেট বানানোর রেসিপি –

উপকরণ -
ডিম – ৫ টা
পেঁয়াজ – ছোট ১ টা
লংকা – নিজেদের টেস্ট অনুযায়ী – কুচি কুচি করে কাটা
লেবু – আধ খানা (মেয়েদের অভিজ্ঞতা বলে বীর্য লেবুর রস দিয়ে খেতে বেশী ভালো লাগে)
চীজ – গ্রেটেড ২ চামচ
মাখন – ২ চামচ
অলিভ অয়েল – ৪ চামচ

কিছুক্ষণ আগে ফ্যাদাসক্রিম, মুতের সরবত, রক্তের জ্যাম পড়লাম। আর এখন এই বীর্য অমলেট

কি হচ্ছে এসব ? বিকালের টিফিনটাই করতে পারছি না
[Image: 20220401-214720.png]
Like Reply
#16
(26-08-2021, 06:47 PM)Bichitravirya Wrote: কিছুক্ষণ আগে ফ্যাদাসক্রিম, মুতের সরবত, রক্তের জ্যাম পড়লাম। আর এখন এই বীর্য অমলেট

কি হচ্ছে এসব ? বিকালের টিফিনটাই করতে পারছি না

Ahare ki Kosto  Tongue
Like Reply
#17
নগ্নতাবাদী জীবন # ০৪



সুচিরা আবাসনের নগ্নতাবাদীদের নাম আর একবার বলে দেই - চারটে ছেলে দীপক, নিতাই, সম্রাট আর অভিজ্ঞান। চারটে ছেলের চারটে বৌ – মনীষা, কাকলি, রীনা আর রুচি এদের সাথে এবার রাহুল আর স্রোতস্বতী যোগ দিচ্ছে। এই আটটা ছেলে মেয়ে একসাথে নগ্ন থাকলেও সাধারণত একসাথে সেক্স করে না। দু একবার একটু আধটু সেক্স করলেও সেই রবিবার রাহুলের সাথে যে ভাবে সেক্স করেছে সেভাবে আগে কোনদিন করেনি।

তার দুদিন পরে রাত্রি বেলা ওরা সবাই ওদের হল ঘরে এসে বসে। ওরা একটা মিটিং করার জন্যে এসেছে। দীপক বলতে শুরু করে, এর আগেরদিন রাহুল আসলে সবাই যেভাবে সেক্স করেছে সেই নিয়ে কথা বলতেই আমি সবাইকে ডেকেছি।

নিতাই – যা হয়েছে তাতে সবাই আনন্দ করেছে। এতে মিটিং করবার কি আছে !

মনীষা – সবাই আনন্দ করলেও এই ভাবে খোলাখুলি সেক্স করা আমাদের নগ্নতাবাদী চিন্তাধারার মধ্যে আগে কোনও দিন ছিল না।

কাকলি – আমার কিন্তু ওইভাবে চোদাচুদি করতে বেশ ভালোই লেগেছে। তোদের ভালো লাগেনি ?

মনীষা – হ্যাঁ হ্যাঁ সেক্স খুব ভালোই লেগেছে। তবে...

সম্রাট – তবে কি ?

মনীষা – এটা বেশী উচ্ছৃঙ্খল জীবন হয়ে যাচ্ছে না

রীনা – হ্যাঁ এইভাবে যে যাকে খুশী চুদলে সেটা উচ্ছৃঙ্খলই হচ্ছে

রুচি – আমরা সবাই একসাথে ল্যাংটো হয়ে থাকি – সেটাও কি উচ্ছৃঙ্খলতা নয়

অভিজ্ঞান – ল্যাংটো হয়ে গল্প করা আর সবাই সবার সাথে সেক্স করা এক নয়।

মনীষা – সে হয়তো এক নয়। তবে আমার বেশ ভালোই লেগেছে।

কাকলি – আমারও খুব ভালো লেগেছে। আমার তো সেদিনের পর থেকে শুধু ওইরকম অনেকের সাথে চুদতেই ইচ্ছা করছে।

দীপক – তোমার নিতাই-এর নুনু তো বেশ ভালোই সাইজের। তোমার ওটা ছেড়ে অন্য নুনুর কি দরকার !

কাকলি – আরে বাবা যতই সুন্দর আর ভালো হত ওর কাছে তো একটাই নুনু আছে। সব সময় একসাথে দু তিনটে নুনু দিয়ে চুদতে বেশী ভালো লাগে।

নিতাই – সত্যি বলতে কি সেটা আমারও ভালো লাগে। এতদিন আমরা ল্যাংটো বসে শুধু গল্পই করেছি। কিন্তু আমার সবসময় ইচ্ছা করে একসাথে চোদাচুদি করতে।

দীপক – তোর একসাথে অনেক মেয়েকে করতে ইচ্ছা করে না তোর বৌকে অনেক ছেলে একসাথে চুদবে সেটা দেখতে ইচ্ছা করে ?

নিতাই – দুটোই

দীপক – আর কার কার এই ইচ্ছা করে ?

দীপকের এই প্রশ্নের উত্তর কেউ দেয় না সবাই চুপ করে বসে থাকে। দীপক আবার জিজ্ঞাসা করে কিন্তু তাও কেউ উত্তর দেয় না। তখন দীপক বলে, তোরা বাল কেউ লজ্জায় মুখ খুলছিস না। আমার সবাই সবার সাথে খোলামেলা ভাবে মিশি। আমরা কবে থেকে একে অন্যের বন্ধু সেটা আমাদের কারোর মনে নেই। আমরা সবাই জন্ম থেকেই একসাথে ল্যাংটো হয়ে আড্ডা মারি। আর আজ তোদের বাঁড়া নিজের গাঁড়েই লুকিয়ে পড়লো ! বোকাচদা কেউ কথাই বলছিস না !

কাকলি মুখ খোলে, দীপক শুধু তোমরা চারজনে থাকলে সবাই বেশী খোলামেলা থাকে। আমরাও সাথে আছি তাই সবার সংকোচ।

দীপক – বালের লজ্জা আর সংকোচ ! আমরা চারজনেই জানি তোমাদের কার গুদের ঠোঁটে কটা তিল, কার বালের রঙ কি। আর তোমরা চারজন মেয়েই জানো আমাদের কার নুনু কত লম্বা আর কতক্ষণ কি ভাবে চুদতে পারে। আর আমরা সবাই সবাইকে একবার করে হলেও চুদেছি। এতোই যখন খোলামেলা তখন ধোনের সাথে সাথে মনটাকেও খুলে রাখা উচিত আর আরও পরিষ্কার করে নিজের মনের কথা বলা উচিত।

কাকলি – সেটা তুমি ঠিক বলেছ। আর আমাদের নগ্নতাবাদী জীবনের লক্ষ্যই হল আমরা একে অন্যের কাছে কিছুই লুকাব না।

মনীষা – ঠিক আছে আমরা সবাই মুখ খুলবো। সবার নামের চিরকুট বানানো হোক। তারপর কেউ একজন তার থেকে একটা করে চিরকুট তুলবে। যার নাম উঠবে তাকে বলতে হবে আমাদের নগ্নতাবাদী জীবনে চোদাচুদির ভুমিকা নিয়ে।
Like Reply
#18
নগ্ন স্বীকারোক্তি # ০১



চিরকুট লেখা হয় আর তার থেকে একটা বেছেও নেওয়া হয়। দীপক একদম শেষে বলবে বলে ঠিক হয়। তাই ওর নাম এর মধ্যে ছিল না। প্রথম নাম ওঠে অভিজ্ঞানের।

অভিজ্ঞান – আমরা যখন একসাথে ল্যাংটো থাকার কথা ঠিক করি তখন থেকেই আমার মনে হয়েছিলো যে ল্যাংটো থেকে শুরু করলেও একদিন না একদিন এটা সেক্স পর্যন্ত গরা। আমার খুব আনন্দ হয়েছিলো যখন ভাবলাম তোদের সবার বৌকেই আমি চুদব। আর এটাও ভেবেছিলাম যে তোরা সবাইও আমার রুচিকে চুদবি। তাই রাহুলের সাথে ওরা যা করেছে তাতে খুব একটা খারাপ লাগেনি। আমার তো মনে হয় এবার থেকে যখনই আমরা আড্ডা মারবো তখনই আমি রুচি ছাড়া অন্য কাউকে চুদবো আর তোরাও কেউ রুচিকে চুদবি। আমার কোনও আপত্তি নেই। আমরা খোলামেলা জীবন কাটাবো বলে ঠিক করেছি, পুরোই খুলে দেই। কি আর গুষ্টির গাঁড় মারা যাবে।

নিতাই – দেখ আমরা ছোটবেলা থেকেই একসাথে ল্যাংটো হয়ে সময় কাটিয়েছি। তাই তোদের সাথে বড় হয়েও ল্যাংটো বসে আড্ডা দিতে কখনোই কিছু মনে হয় নি। কিন্তু মনে কর আমরা এই ফ্ল্যাটে আসার পরে যখন দীপক আমাদের প্রস্তাব দেয় আমাদের বৌদেরও এই ল্যাংটো ভাবে থাকার তখন প্রথমে আমার ভালো লাগেনি। আমি সবার বৌকে ল্যাংটো দেখবো সেটা ভেবে খারাপ লাগেনি। কিন্তু তোরা সবাই আমার কাকলিকে দেখবি সেটা ভালো লাগেনি। নিজেকে স্বার্থপর মনে হলেও কিছু করার নেই। তবে তোরা সবাই রাজী হওয়ায় আমিও রাজী হয়ে যাই। কাকলিকে বলাতে ঔ কোনও আপত্তি করেনি। তবে সত্যি কথা বলতে কি এখন আর খারাপ লাগে না। সেই রাতের মত একসাথে সবাই মিলে চোদাচুদি করা আমার পছন্দও নয়। তবে কাকলিকে কেউ চুদছে সেটা আমার দেখতে ভালো লাগে না। কিন্তু আমি অন্যদের চুদব আর আমার বৌকে কেউ চুদবে না তা তো আর হয় না। তাই মেনে নিয়েছি। তবে প্লীজ তোরা আমার সামনে আমার বৌকে চুদিস না।

কাকলি – আমি ছোটবেলা থেকেই ছেলেদের নুনু দেখতে ভালোবাসি। সেই ক্লাস থ্রী তে পড়ার সময় থেকেই আমি নুনু নিয়ে খেলা শুরু করি। যখন আমার বন্ধুরা পুতুল নিয়ে খেলত তখন আমি এক দাদুর নুনু নিয়ে খেলতাম। দাদুর নুনু নিয়ে কিছু করলেও দাঁড়াত না। তবে তখন আমি সেটা বুঝতে পারতাম না। তবে সেই দাদু ছাড়া আর কারও নুনু নিয়ে খেলিনি। যতদিন দাদু বেঁচে ছিলেন আমি ওনার সাথে খেলেছি। দাদু শুধু আমার মাই টিপত আর চুষত। আমার মা জানতো যে আমি দাদুর নুনু নিয়ে খেলি, তবে দাদু চুদতে পারবে না জানার পরে আমাদের কিছু বলেনি। তারপর থেকে বিয়ের আগে পর্যন্ত আমার দুই বান্ধবীর সাথে লেসবিয়ান সেক্স করতাম। আমার অন্যদের চুদতে আপত্তি নেই। আর আমার নিতাই যদি মেনে নেয় তবে আমি মেয়েদের সাথেও সেক্স করতে চাই।

সম্রাট – গ্রুপ সেক্স আমার ভালোই লাগে। রোজ বাড়িতে একা একা খাওয়ার চেয়ে যেমন রেস্তোরাঁতে বা বিয়ে বাড়িতে সবার মধ্যে খেতে ভালো লাগে। সেইরকম রাতের বেলা ঘরের অন্ধকারে বৌকে চোদার থেকে অনেকের সাথে মিলে দল বেঁধে চুদতে বেশী ভালো লাগে। অচেনা কোনও মেয়েকে চুদতে পারলে আরও বেশী ভালো লাগতো, কিন্তু সেটা আমাদের দেশে হবার নয়। রীনাকে কেউ চুদলে আমি খারাপ ভাবি না। ও ওর ইচ্ছা মত যাকে খুশী চুদতেই পারে। আমার সামনে ওকে কেউ চুদলে আমার রাগ বা দুঃখ কিছুই হয় না। তবে এটা রোজ রোজ হলে ভালো লাগবে না। প্রতি রাতের জন্যে আমাদের নিভৃতে একলা সেক্সই ভালো। তাতে অনেক বেশী ভালোবাসা আছে। ছুটির দিনে যেমন বাইরে খেতে যেতে চাই আমরা, সেইরকম ছুটির দিনগুলোতে দল বেঁধে চোদাচুদি খুব ভালো লাগবে।

মনীষা – বিয়ের আগে আমি কোনও দিন ল্যাংটোও থাকিনি বা সেক্সও করিনি। মা মাসী শিখিয়েছিল যে স্বামী ছাড়া আর কারও সাথে সেক্স-এর কোনও কিছু করাই পাপ। তাই সেই দিকে কখনোই নজর দেই নি। ফুলশয্যার রাতে দীপকের নুনুই আমার জীবনের প্রথম নুনু। তার আগে আমার শরীরেও সেই ভাবে কোনও পুরুষের ছোঁওয়া পড়েনি। বিয়ের এক মাস মত পরে দীপক তোমাদের চার বন্ধুর ল্যাংটো থাকার কথা শুনে একটু অবাক লাগে। দীপকের সাথে এই নিয়ে অনেক কথা হয়। দীপক বোঝানোর পরে আমার এই নগ্নতাবাদী জীবন খারাপ মনে হয় না। আর এখন একসাথে সেক্স করতেও খারাপ লাগে না। বরং বেশ ভালোই লাগে। তবে আমিও মানি যে এই নগ্নতাবাদী জীবন আর দোল বেঁধে সেক্স করার মধ্যেও কিছু নিয়ম থাকা উচিত।

রীনা – আমার কাছে এই দল বেঁধে চোদাচুদি করা খুবই সাধারণ ব্যাপার। আজ এখানে যা বলবো তা আগে কোনদিন সম্রাট কেও বলিনি। আমাদের বাড়িতে সেক্স জিনিসটা অনেক ওপেন ছিল। বাবা আর মা বেডরুমে দরজা বন্ধ করে থাকলে আমরা জানতাম যে বাবা আর মা চুদছে বা ভালোবাসা বাসি করছে। আমি বা ভাই কোনদিন ভুল করে সেই সময় বেডরুমে ঢুকে পড়লে কেউ কিছু লুকানোর চেষ্টা করেনি। মা আমার সাথে একদম স্বাভাবিক ভাবেই কথা বলেছে। বাবার খাড়া নুনু অনেকবার দেখেছি। বাবার এক বন্ধু মাঝে মাঝে আমার মায়ের সাথে সেক্স করতো সেটা আমরা সবাই জানতাম। ওরা তিনজনেও একসাথে সেক্স করেছে। আমরা জানতাম কিন্তু কোনদিন দেখার চেষ্টাও করিনি। মায়ের কাছ থেকেই সিখেছিলাম যে সেক্স আর ভালোবাসা আলাদা জিনিস। তাই আমাদের এই জীবনধারায় আমার কোনও আপত্তি নেই। তবে হ্যাঁ মনীষা যা বলল - কিছু নিয়ম থাকা উচিত।

রুচি – আমারও ছেলেদের নুনু নিয়ে খেলতে খুব ভালো লাগে। তবে অভিজ্ঞান ছাড়া আর কারও সাথে সেক্স করিনি। মানে অভিজ্ঞান আর তোমাদের ছাড়া আর কারও সাথে করিনি। সবসময় আমার থেকে অনেক ছোট ছেলেদের নুনু নিয়ে খেলেছি। যখন ক্লাস এইটে পড়ি পাশের বাড়ির একটা ছেলে ফাইভ বা সিক্সে পড়তো আমকে জিজ্ঞাসা করে আমাদের নুনু আলাদা কেন। তখন ওর নুনু দাঁড়াতও না। ও আমার গুদ দেখত আর আমি ওর নুনু নিয়ে খেলতাম। তারপর থেকে অনেক ছেলের নুনু নিয়ে খেলেছি, তবে সব সময়েই আমার থেকে ছোট ছেলের। বিয়ের কিছুদিন আগে পর্যন্ত একটা ক্লাস ১২-এর ছেলের সাথে খেলতাম। ওকে খিঁচে দিয়ে বীর্য বের করে দিতাম। ও আমার মাই টিপত, আমার গুদ দেখেছে, এর বেশী কিছু না। তোমাদের সাথে তোমাদের নুনু নিয়ে খেলতে খুব ভালো লাগে। তবে আগে কখনও একসাথে চার পাঁচটা নুনু নিয়ে খেলিনি। সেই রাতে আমার তো খুব মজা হয়েছে।

সবার বলা শেষ হলে এবার দীপকের বলার পালা। সবাই চুপ করে বসে থাকে। সবার কাছেই তার নিজের স্বামী বা বৌয়ের কথা নতুন লাগে। দীপক বলে, আজ এখানে তোরা সবাই যা যা বললি সেটা অনেকটা স্বীকারোক্তি। আমার সবাইকে অনুরোধ কেউ যেন আজকের কথা নিয়ে নিজেদের মধ্যে লড়াই করিস না। দীপক থামার সাথে সাথে নিতাই বলে, এতে তো লড়াই করার কিছু নেই। আমার তো মনে হয় এতে আমাদের সম্পর্ক আরও মজবুত হবে। রুচি বলে, দীপকদা তুমি শুরু কোরো না। আমি চা করে আনি, চা খেতে খেতে তোমার কথা শুনবো।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
নগ্ন স্বীকারোক্তি # ০২


চা আসার পরে দীপক বলতে শুরু করে।

আমার তিন বন্ধু জানে। তবে তোমরা আমার ব্যাপারে অনেক কিছুই জানো না। আমি বড় হয়েছি এক বস্তিতে। আমি যখন ক্লাস ফোরে পড়ি তখন বাবা মারা যান। বাবা বেঁচে থাকতেই আমাদের সংসার কোনোরকমে টেনে টুনে চলতো। বাবা মারা যাবার পরে মা লোকের বাড়ি বাড়ি কাজ করে আমাকে আর বোনকে পড়িয়েছে। থাকতাম অরবিন্দ সেতুর নীচে এত বস্তিতে। একটাই ঘর, তাতেই পড়াশুনা, থাকা, ঘুমানো সব কিছু হত। মা বারান্দায় রান্না করতো। বস্তিতে কোনও বাথরুম ছিল না। বাচ্চা, বড়, ছেলে, মেয়ে সবাই কলতলায় স্নান করতো। দুটো পায়খানা ছিল কিন্তু দুটোরই দরজা অর্ধেক ভাঙা তাতে পূরানো কাপড় ঝুলিয়ে রাখা। সেটাও একরকম ন্যুডিস্ট লাইফ ছিল। সবাই সবাইকে ল্যাংটো দেখেছে। কিন্তু কেউ কারও সাথে সেক্স করতো না।

দু চারটে ছেলে মেয়ে নিজেদের মধ্যে সেক্স করতো কিন্তু তাদের নেচারই ওইরকম ছিল, ওরা স্বর্গে থাকলেও চোদাচুদিই করতো। দুটো বৌদি ছিল, যাকে পেতো তাকেই চুদত। আমিও প্রথম ওই বৌদিদের একজনকে চুদি। অনেকেই ঘরে ছেলে মেয়ে আছে বলে রাতের বেলা বারান্দায় এসে বৌকে চুদত। কেউ রাতে উঠে বাথরুমে গেলে ওদের দেখেও দেখত না। কোনও কোনও বাড়িতে ভাষারও কোনও কন্ট্রোল ছিল না। মা মেয়েকে গালাগালি দিত, “বাড়ি এসে যেন দেখি এই কাজ গুলো হয়ে গেছে। কাজ না হলে গজেনের ঘোড়ার মত বাঁড়া দিয়ে তোর গুদ ফাটিয়ে দিতে বলবো।”

গজেনে বাঁড়া সত্যিই বিশাল বড় ছিল, আর ও সেটা লুকিয়ে রাখতো না। শুধু লুঙ্গি পরে ঘুরে বেরাত আর ল্যাংটো হয়েই স্নান করতো। আমাদের সবার সেটা দেখতে দেখতে অভ্যেস হয়ে গিয়েছিল। বেশ কিছু বৌদি আর মাসীমা গজেনের স্নান করা দেখার জন্যে অপেক্ষা করতো। গজেনও অনেককেই চুদত। আমি অনেকবার দেখেছি গজেন কোনও বৌদিকে বা মাসীমাকে চুদছে। একরাতে আমার বোন সেই জিনিস দেখে আমাকে ডেকে দেখায় আর বলে, “দাদা, আমার বিয়ে যার সাথে দিবি তার যেন এতো বড় নুনু না থাকে। তবে আমি মরেই যাবো।”

যাই হোক ওই বস্তিতে এতো কিছু দেখেছি সেসব বলতে গেলে অনেক রাত কেটে যাবে। মা যে আমাদের দু ভাইবোনকে কিভাবে মানুষ করেছিলেন সেটা আমি ভাবতেও পারি না। আমি বস্তি থেকে নানা জায়গা ঘুরে এই অভিজাত হাউসিং সোসাইটিতে এসে সব অভ্যেস বদলে ফেলেছি। কিন্তু সেই ল্যাংটো হয়ে থাকার অভ্যেস ছাড়তে পারিনি। আমার উদ্যোগেই এই সব বন্ধুরা আমাদের এই নগ্নতাবাদী জীবনে মেনে নিয়েছে। আমার মনীষাকে আমি প্রথমেই এই সব কথা বলে দিয়েছিলাম। ও আমার প্রকৃতি জেনেই আমাকে বিয়ে করেছে। আমি বস্তিতে থাকতে এতো মেয়ে চুদেছি যে আমার পক্ষে মনীষাকে কোনও বাধা নিষেধ দেওয়া অসম্ভব। আমার কাছে তোরা একা একা চোদ বা দল বেঁধে চোদ তাতে কিছু এসে যায় না। তোরা সবাই যদি একসাথে আমার বৌকে আমার সামনে চুদিস তাতেও আমি রাগ করবো না। আর আমিও অন্য কাউকে চুদলে মনীষা রাগ করবে না। তবে হ্যাঁ এই জীবন ধারাতেও কিছু নিয়ম থাকা উচিত।

রুচি জিজ্ঞাসা করে, দীপকদা তুমি সেই বস্তি থেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়য়ে পৌঁছালে কিভাবে ! এতো প্রায় অসম্ভব ব্যাপার।

দীপক হেসে বলে, ইচ্ছা থাকলে সবই সম্ভব হয়। আমার জীবন নিয়ে বাকি সব কথা আর আমাদের বস্তির কথা পরে কোনদিন বলবো। আজ আমাদের এখনকার জীবন নিয়ে কথা হোক।

রুচি বলে, তবে দীপকদা তোমার নুনুও তোমাদের সেই গজেনের থেকে খুব একটা ছোট না।

মনীষা মুচকি হেসে বেশ জোরে জোরেই বলে, “My hubby longest! ওর সেই গজেন দাই ওর নুনু বড় করে দিয়েছে।”

নিতাই বলে, “My wife deepest!”

দীপক বলে দল বেঁধে সেক্স করার প্রথম নিয়ম হল কেউ কোনও তুলনা করবে না। নুনু ছোট হোক বা বড় হোক চুদতে সবাই পারে। আর আমাদের সবার বাচ্চা হয়েছে, আমরা সবাই যে চুদতে পারি সেটা তার প্রমান। মেয়েদের গুদ ছোট হোক বা ডীপ হোক তাতে নুনু ঠিকই ঢোকে আর সেখান দিয়ে বাচ্চাও ঠিক মত বের হয়। মাই ছোট হোক বা বড় হোক তার মুল কাজ হল বাচ্চাকে দুধ খাওয়ানো। সব সাইজের মাই থেকে দুধ খেয়েই বাচ্চারা বেঁচে থাকে। তাই আজ থেকে কোনও তুলনা নয়।

তারপর সবাই মিলে অনেক কথা হয় আর ওদের নগ্নতাবাদী জীবনের নিয়ম ঠিক হয়। সেই সব নিয়মের কিছু হল –
১। কেউ অন্যের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে সেক্স করবে না। সেক্স শুধু পারস্পরিক সমঝোতা (Mutual understanding বা consent) থাকলেই হতে পারে।

২। কোনও মেয়ে যদি মাসিক পিরিয়ড বা অন্য কোনও কারনে সেক্স করতে না পারে, সেই সময় অন্য মেয়েরা পালা করে তার স্বামীকে চুদতে দেবে।

৩। আগে থেকে না বলে বাইরের কাউকে এই সব পার্টিতে আনা যাবে না।

৪। সব সময় কনডম ব্যবহার করে চুদতে হবে।

৫। সাধারণত গ্রুপ সেক্সের সময় কেউ নিজের স্বামী বা বৌকে চুদবে না।

আরও বেশ কিছু নিয়ম ছিল, তবে সেইসব এখানে বলে তালিকা লম্বা করছি না। গল্পের মধ্যেই সময় মত সব নিয়ম জানা যাবে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
চা- একটি জনপ্রিয় পানীয় আসুন চা-সংক্রান্ত কয়েকটি জানা-অজানা তথ্য একবার দেখে নিই.......

 
কোথায় বসে চা খাওয়ার ফন্দি করা উচিত
-চা তাল
কেউ পরপর দুবার চা চাইলে, তাকে কি দেওয়া উচিত?
-চা টি
কেউ একসাথে দু কাপ চা খেলে, সেই ব্যক্তিকে কি বলে
-চা চা
আর একসাথে চার কাপ চা খেলে?
-টি চার
কোন ব্যক্তি চা বানায়, কিন্তু খেতে পায় না?
-চা কর
কে ভাগ্যে থাকলে তবেই চা খেতে পায়?
-চা লাক
চা ব্যতীত অন্য সব খাবারকে এককথায় কি বলে
-চা না
কোন খাবার চা পাতা দিয়ে তৈরি হয়?
-চা পাটি 
চা এর স্ত্রী লিঙ্গ কি?
-চা she
চায়ে মৌমাছি পড়ে গেলে কি হবে?          
 -- চা Bee                     
 চা যদি বই তে পড়ে যায়?
 -- চা Book
ইতিহাসের পাতায় চা: কোন বিখ্যাত ভারতীয় নারী প্রসাধনে চা ব্যবহার করতেন
-ঘষে টি বেগম

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)