Thread Rating:
  • 13 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy আমার মামির কলকাতা ভ্রমণ by Sarzock
#1
আজ যা সবার সাথে শেয়ার করতে চলেছি সেটা মাত্র দুমাস আগের ঘটনা তার আগে নিজের সম্পর্কে কিছু বিবরণ দিয়ে রাখি আমার বয়স ২৯ বছর কলকাতার এক নামি কোম্পানিতে চাকরি করি, আমি আবিবাহিত কিন্তু যৌনটাতে ভরপুর কলকাতার ফ্ল্যাটে আমি আর আমার মা থাকি একদিন অফিস থেকে ফিরে আসার পর মার কাছে শুনলাম বাংলাদেশ থেকে মামা এবং মামি আসবে মামার চিকিৎসা করাতে মামা এককালে ব্রিলিয়ানট স্টুডেন্ট ছিলেন এবং বিশাল চাকরি করতেন শরীরের দোষে আজ তিন বছর শয্যাশায়ী কিন্তু তারা আসছে জেনে আমি খুব খুশি হলাম তার কারণ আমার অর্পিতা মামি অর্পিতা মামিকে আমি কোনদিনই সামনাসামনি দেখিনি কিন্তু আমাদের বাড়ির অ্যালবামে এবং গোপনে আমার কম্পিউটারে উনার অনেক ছবি আছে ছোটবেলা থেকে বহুবার মামির এইসব ছবি দেখে অনেক ফ্যান্টাসি ভেবেছি আর মাল ফেলেছি শাড়ী পরে একজন নারী কত সুন্দর এবং লাস্যময়ী হতে পারে তা অর্পিতা মামিকে দেখলে বোঝা যায়ে মামি আসবে এই খবরটা পাওয়ার পর থেকেই এক অদ্ভুত শিহরণ জেগে উঠল মনে আকাশকুসুম ভাবতে লাগলাম আমার সামনে আসলে কি কি করব এভাবে বেশ কিছুদিন শুধু মাথার মধ্যে মামিকে নিয়ে বিভিন্ন প্ল্যান ঘুরে বেরাল এতবার আগে কখনও মাল ফেলিনি যা এই তিন দিনে মামিকে ভেবে ভেবে ফেললাম



মামা মামি রওনা দিচ্ছেন রবিবার সকালে। আমার শনি আর রবিবার দুদিন ছুটি, কাজেই আপ্যায়ন করার সব ব্যবস্থা করলাম। অবশেষে রবিবার সকালে মামি মাকে ফোনে জানালো যে প্লেন কলকাতা ল্যান্ড করবে দুপুর একটায়ে। আমি এক ঘণ্টা আগেই এয়ারপোর্ট পৌঁছেগেলাম। মামির লাস্যময়ী ছবিটা চোখে ভাসছে যা দেখে কাল রাতে মাল ফেলেছি। এয়ারপোর্টে দাড়িয়ে দাড়িয়ে বাড়া ফুলে গেল জাঙ্গিয়ার ভেতর। বুক টা ঢিপ ঢিপ করছে। বোর্ডে দেখলাম প্লেন ল্যান্ড করেছে। অধীর আগ্রহে তাকিয়ে আছি আমি

Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুরথেকে দেখতে পেলাম মামা আর মামি কে মামি একটা তুঁতে রঙের শাড়ী আর সাথে ম্যাচিং করা ব্লাউজ পরেছিল গায়ের রঙ দেখলে মনে হবে দুধ দিয়ে স্নান করেছে শাড়ীর পাড়ে আর ব্লাউজে জরির কাজ করা আমি দূর থেকে হাত নাড়লাম দুজনে আমার দিকে এগিয়ে এলো আমার বুকে দামামা বাজছে চোখের সামনে আমার কৈশোর বয়সের স্বপ্নপরি প্যান্টের ভেতর ব্যথা অনুভব করলাম আমার জাঙ্গিয়া বাড়াটাকে ধরে রাখতে পারছেনা মামির কোমরের বাঁদিকের খোলা ফর্সা অংশটা থেকে চোখ সরাতে পারছিনা নিটোল হাত দুটো বর্ণনার ঊর্ধ্বে মামির উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চির কাছাকাছি যা মহিলা হিসেবে ভাল উচ্চতা শাড়ীটা গায়ের সাথে লেপটে আছে আর স্তনের আকার আন্দাজ করা যাচ্ছে কমপক্ষে ৩৬ডি তো হবেই বললে ভুল হবে যে ক্যাটরিনা কাইফ এর মত স্লিম ফিগার কিন্তু সঠিক জায়গাতে সঠিক পরিমাণে চর্বি আছে যা একজন নারীকে আরও বেশি আকর্ষণীয়া করে তোলে যতটা দেখে বুঝলাম, ৩০ ইঞ্চি কোমর আর ৩৬ ইঞ্চি পাছা হতে বাধ্য আমি জানিনা পাঠকদের কার কীরকম শরীর পছন্দ কিন্তু আমার বিছানা গরম করার জন্য ঠিক যেরকম শরীর দরকার সেইরকম শরীরের অধিকারিণী আমার অর্পিতা মামি আমি পায়ে হাত দিয়ে মামা মামি দুজনকেই প্রণাম করলাম সেটাই ছিল আমার প্রথম স্পর্শ বছরের পর বছর যাকে নিয়ে এতো ভেবেছি তাকে প্রথমবার স্পর্শ করার অদ্ভুত এক অনুভূতি মামি বললবাবু তুমি মামার কাছে থাকো, আমি লাগেজগুলো নিয়ে আসছি আমার অসুস্থ মামা একটা চেয়ারে বসলো আর আমি মামির পেছনে তাকিয়ে রইলাম সেই পাছার দুলুনি আজও মনে হয় চোখের সামনে ভাসছে বাঁড়া এতো ফুলে গেছে যে আমি আর ব্যথায় পারছিলামনা ভাবলাম একবার বাথরুমে গিয়ে হাত মেরে আসি কিন্তু মামি ফিরে এসে আমাকে না পেলে সমস্যা যাব কি যাবনা এই ভেবেভেবে আবার মন চঞ্চল হতে লাগল এমনসময় দূর থেকে দেখলাম মামি ট্রলি নিয়ে আসছে মামির শরীরের দিকে ক্ষুধার্ত বাঘের মত তাকাতে একটু লজ্জা লাগলো চোখ সরিয়ে মামাকে হাত ধরে চেয়ার থেকে তুললাম মামি কাছে আসার পর ট্রলিটা আমি নিলাম মামি মামার হাত ধরে রাখল তিনজন একসাথে ইন্টারন্যাশনাল গেট দিয়ে বাইরে বেরিয়ে এলাম আমি, আমার পাশে মামি, তার পাশে মামা মামির গায়ের সেন্ট এর গন্ধ নাকে আস্তে লাগলো কিন্তু মনে সাহস ছিলনা যে ঘাড় ঘুরিয়ে তাকাব দুজনকে দাঁড়করিয়ে আমি কার পারকিং থেকে গাড়ি নিয়ে এলাম লাগেজ ডিঁকিতে তুলে দিলাম মামা, মামি দুজন পেছনে বসলো আমি খুশিমনে গাড়ি চালাতে লাগলাম বাড়ির দিকে লুকিংগ্লাস দিয়ে পেছনে তাকাবার খুব একটা সাহস হছিলনা ভাবলাম কত তাড়াতাড়ি বাড়ি যাবো আর বাথরুমে ঢুকে হাত মারব

Like Reply
#3
আমার ডাবল বেডরুমের ফ্ল্যাট। মা আগেই বলে দিয়েছে যেমার ঘরে মামা মামি থাকবে। আমি আর মা শোব আমার ঘরে। সেইমত সারা শনিবার আমি আমার ঘর পরিষ্কার করেছি। বিয়ারের বোতল, মদের বোতল, সিগারেটের চিহ্ন, পানু বই সব ঠিক করে খুব সুন্দর ঘর করে রেখেছি। ঘরে ঢুকে ওদের ঘর দেখিয়ে দেওয়া হোল। আমি সোজা চলে গেলাম বাথরুমে। টানা দশ মিনিট ধরে হাত মেরে মাল ফেলার পর শান্তি পেলাম। চোখের সামনে এখনও আমার সেক্সি অর্পিতা মামির তুঁতে শাড়ী পরে আমার দিকে এগিয়ে আসার ছবি ভাসছে। মনে মনে একটা ধারণা হোল যে আমাকে হয়তও কিছুদিন রোজ দশ থেকে বারোবার হাত মারতে হবে। ধাক্কা সামলাবার জন্য অবশ্য দোকান থেকে এক শিশি রিভাইটাল কিনে এনেছি। আমার ঘর থেকে বেরিয়ে পাশের বেডরুমে গেলাম। খাটের উপর মা মামার সাথে কথা বলছে। ঘর লাগোয়া আমাদের দ্বিতীয় বাথরুম থেকে মামির স্নান করার শব্দ পেলাম।বাঁড়া আবার আপন রূপ ধারণ করতে চলেছে। মনে মনে ভাবছিলাম কত অপরূপ বাথরুমের ভেতরের দৃশ্য হতে পারে। নাহ আমাকে আপাতত এই চিন্তা মন থেকে দূরে সরাতে হবে। নিজের ঘরে গিয়ে ল্যাপটপে অফিসের প্রোজেক্ট খুলে কাজ করতে লাগলাম। মনের এক অদ্ভুত উথলপাথল অবস্থা। মাথার মধ্যে অর্পিতা মামি, অফিসের ইয়ারএন্ড প্রোজেক্ট ওয়ার্ক, ফ্ল্যাট আর গাড়ির ইএমআই, প্রোমোশন, আপ্রাইসাল সব মিলেমিশে একাকার।জানিনা কিকরে ভাবতে ভাবতে একঘণ্টা কেটে গেল। মা এসে ডাইনিং রুমে খেতে ডাকল। একদিকে আমি আর মা বসেছি। আমার উল্টোদিকে মামা আর তার পাশে মামি বসেছে।




স্নান করার পর মামি আরও লাস্যময়ী হয়ে উঠেছে। ভেজা চুল আলগা করে খোঁপা করা। কানের পাশ দিয়ে কিছু চুল গালে এলিয়ে পরেছে। কপালে আর ঘাড়ে এখনও বিন্দু বিন্দু জল। চোখের চুল ভিজে মোটা মোটা হয়ে যাওয়াতে চোখ আরও আকর্ষণীয়।লিপস্টিক জলে ধুয়ে গেছে। ফলে মামির ঠোঁট এখন আপন গোলাপি রঙে উন্মুক্ত। পরেনে সাদারঙের সুতির ম্যাক্সি। তাতে লেসের কাজ করা। উন্মুক্ত হাত দুটো দেখে বুঝলাম যে মামি আধুনিকা। কলকাতা আসার ঠিক আগেই হাতে ওয়াক্সিং করেছে। মনে মনে হাসলাম আর ভাবলাম হয়তো ভেতরেও এরকমই ওয়াক্সিং করা। নিটোল ফর্সা হাতের আঙ্গুলগুলোর উপর লালরঙের নেলপলিশ লাগানো নখ দেখে চুষতে ইচ্ছা করছিলো। কোনোমতে নিজেকে সামলে নিয়ে খাওয়া শেষ করে উঠে গেলাম। পেছনে মামির গলার আওয়াজ শুনতে পেলাম। দিদি বাবু কি একটু কম কথা বলে? এয়ারপোর্ট থেকে খেয়াল করলাম যে ও খুব একটা কথা বলেনা।মা বলল আরে না না!! তোমরা ওর কাছে নতুন তাই। একটু মিশে গেলে দেখবে অনেক কথা বলে।আমিও মনে মনে ভাবলাম যে আমিও তাই চাই। একদম মিশে যেতে চাই।
 
Like Reply
#4
খাবার পর একটা সিগারেট খাওয়া আমার বরাবরের অভ্যাস কিন্তু আমার ঘর ফাকা নেই। অগত্যা অপেক্ষা করলাম সবার দুপুরের খাবার পর তন্দ্রাছন্ন হবার। মামা আর মামী ওদের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। মা আমার ঘরে শুয়ে পরল। আমি কিছুক্ষণ ড্রয়িংরুমে টিভি দেখার পর বারান্দায় গেলাম সিগারেট খাব বলে। বারান্দায় গিয়ে যা দেখলাম তাতে মন আবার উথালপাথাল হয়ে উঠল। মামীর ধোয়া ব্রা আর প্যান্টি আমার চোখের সামনে। বুকটা ধকধক করতে লাগলো। এগিয়ে গেলাম সামনে। খুব সুন্দর হালকা হলুদ রঙের ব্রা। কাঁধের ফিতেটা খুব সরু। ব্রা এর উপর খুব সুন্দর সুতোর কাজ করা। দুদিকের কাপের মাঝখানে একটা ছোট্ট লাল গোলাপফুল। পিঠের হুকের জায়গাটা সরু ফিতে। কাপের জায়গাটা খুব ছোটো। পরলে স্তনের বেশিরভাগ জায়গা অনাবৃত থাকবে। হুকের ঠিক পাশে একটা ছোট্ট লেবেলে কোম্পানির নাম লেখা। লেবেল উলটে দেখলাম সাইজ ৩৬সি। মনে মনে ভাবতে লাগলাম ব্রা তো ভেতরে পরার জিনিষ, তাহলে এতো সুন্দর দেখতে ব্রা পরে কি লাভ? তাহলে কি এই ব্রা কাউকে দেখাবার জন্য পরা হয়!!!



ঠিক পাশেই ঝুলছে মামীর প্যান্টি। সাদা রঙের উপর কালো বুটিবুটি দাগ দেওয়া। ইলাস্টিকটা মোটা। খুব ভাল করে কাছ থেকে দেখতে লাগলাম প্যান্টিটাকে। ঠিক যেখানে গুদ থাকে সেখানে ডাবল কাপড় দেওয়া। জানিনা ক্যান আস্তে আস্তে গন্ধ শুঁকতে লাগলাম প্যান্টির। একটা অদ্ভুত ঝাঁঝালো নেশা ধরানো পাগল করে দেওয়া গন্ধ। নিজেকে ঠিক রাখতে পারলাম না। ক্লিপ খুলে ব্রা আর প্যান্টি দুটোই হাতে নিলাম। এখনও ভেজা আছে। এবার ব্রা এর গন্ধ শুঁকতে লাগলাম। খুব সুন্দর নারীদেহের ঘামের গন্ধ। ডানহাতে ব্রা আর বামহাতে প্যান্টি নিয়ে জোরে চেপে ধরলাম। কয়েক ফোঁটা জল আমার হাত গড়িয়ে এলো। বেমালুম খেয়ে নিলাম জলটা। সোজা চলে গেলাম ড্রয়িংরুমে। সোফার উপর শুয়ে মামীর ব্রা প্যান্টি বাঁড়ার সাথে ঘষতে লাগলাম। প্রায় দশ মিনিট ধরে হাতমারার পর মাল বেরিয়ে এলো। পুরো মালটাই লাগিয়ে দিলাম প্যান্টির গুদের জায়গাতে।তারপর অত্যন্ত সন্তর্পণে বারান্দায় গিয়ে ক্লিপ দিয়ে মেলে দিলাম আবার। হাতমুখ ধুয়ে আমার ঘরে ঢুকে ঘুমিয়ে পরলাম। খুব হাঁপিয়ে পরেছি।
 
বিকেলে মামা, মামী আর মা চা খেতে খেতে গল্প করছে। আমি ড্রয়িংরুমে বসে টিভি দেখছি। হঠাৎ মা এসে বলল মামা মামীর সাথে গিয়ে কথা বলতে নয়তো খারাপ মনে করবে। ঠিক এরকমই একটা সুযোগ আমি খুজছিলাম যাতে কেউ এটা না ভাবে যে আমি যেচে আলাপ করতে চাই। মামী বলল “এসো আমার পাশে এসে বসো। তোমার সাথে তো কথা বলা হোলনা ঠিক করে।“ মামীর পাশে বসে বাঁড়া খাঁড়া হয়ে গেল। মামার অসুস্থতা, কলকাতার ডাক্তার নিয়ে অনেকক্ষণ কথা হল। ডাক্তারের সাথে বাংলাদেশ থেকে আসার আগেই অ্যাপয়নমেনট করে এসেছে ওরা। আমি বললাম যখন যেখানে যাবার থাকবে আমাকে আগে থেকে জানিয়ে দিলে আমি গাড়ি করে নিয়ে চলে যাবো। মামী আমাকে আর মাকে বলল মামাকে রোজ দুটো ঘুমের ওষুধ খেতে হয়। ফলে সকাল থেকে রাত পর্যন্ত সব কাজ মামীকে একাই সামলাতে হয়।ক্রমশ কথা বলতে বলতে আমার আগের লজ্জা কেটে যেতে লাগলো। মনে মনে ভাবলাম যে দুপুরে এই মামীরই ব্রা প্যান্টি বাঁড়ায় ঘষেছি।
Like Reply
#5
Darun golpo
Like Reply
#6
Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#7
বয়সে আমার মামী আমার থেকে মাত্র ছয় বছরের বড় অর্থাৎ মামীর বর্তমান বয়স ৩৫ বছর। ওনারা নিঃসন্তান। একটি বাচ্চা মারা গেছে তিন বছর আগে।তারপর থেকেই মামার শরীরের এই অবস্থা। মনে মনে ভাবতে লাগলাম মামার শরীর খারাপ হবার পর থেকে আজ তিন বছর হয়তো মামী যৌনক্ষুধায় জ্বলছে অথবা বাংলাদেশে হয়তো কোনও ছেলেতার ক্ষুধা মেটাচ্ছে। একজন ৩৫ বছরের নিঃসন্তান মহিলার দৈহিক চাহিদা যে কত হতে পারেতা যেকোনো সাধারণ পুরুষ জানে আশা করা যায়ে।




হঠাৎ মামী জিজ্ঞেস করল “আচ্ছা শ্যামবাজার এখান থেকেকতদূর?”

বললাম “খুব বেশি দূর না। ত্রিশ থেকে পঁয়ত্রিশ মিনিট লাগবে। কিছু দরকার আছে?”

- মামিঃ তোমার মামার কিছু ওষুধ লাগবে। ডাক্তার শ্যামবাজারের দোকানের ঠিকানা দিয়েছিল কলকাতা এসে কেনার জন্য।

- আমিঃ বেশতো। এখন বেরলে আমি যেতে পারি। আজ তো ছুটিতে আছি।

- মামিঃ ঠিক আছে। আমি আধঘণ্টায় রেডি হয়ে নিচ্ছি।



আমি দ্রুত ঘরে এসে দামী ভ্যান হিউসেন সার্ট আর রেইমনডস এর প্যান্ট পরলাম। সারা গায়ে বডি স্প্রে লাগালাম। প্রথম সুযোগ পেয়েছি মামীকে ইমপ্রেস করার। জুতো পালিশ করলাম। রেডি হয়ে মামীর ঘরে গেলাম। মামী হলুদ রঙের শিফন শাড়ী পরেছে। সঙ্গে হলুদ রঙের ব্লাউজ। শাড়ীটা ট্রান্সপারেন্ট হওয়াতে চোখের সামনে দেখে মনে হচ্ছে জানো ব্লাউজ আর সায়া পরে দাঁড়িয়ে আছে আমার সেক্সি অর্পিতামামী। স্তনের উপর থেকে চোখ সরানো যাচ্ছে না। শাড়ীর নীচে পেট দেখা যাচ্ছে। মামীর সুগভীর দুটাকার কয়নের সাইজের নাভি আমার শরীরে রক্তস্রোত বাড়িয়ে দিল। আলমারির দিকে মুখ করে যখন পেছন ঘুরল তখন কোমরে সাইকেলের সরু টায়ারের মত সাইজের চর্বির ভাঁজ আমার বাঁড়া অসম্ভবভাবে শক্ত করে তুলল। মামী শাড়ী এতো টাইট পরেছে যে পাছার নীচের ভাঁজটা এখন স্পষ্ট দেখা যাচ্ছে। এককথায় বলতে গেলে শাড়ী পরা একটি নগ্ন নারীদেহ আমার সামনে দাঁড়িয়ে আছে।



- আমিঃ মামী তুমি রেডি।

- মামিঃ হ্যাঁ চল বেরনো যাক।



আমরা দুজন নীচে গ্যারাজে এসে গাড়িতে উঠলাম। এখন মামী আমার পাশের সীটে বসে। আমি এসি চালিয়ে দিলাম। খুব কম সাউনড দিয়ে ড্যান্স মাস্তি অ্যালবামের “আজা পিয়া” গানটা চালিয়ে দিলাম। হঠাৎ করে মনে হোল আমি খুব সাহসী হয়ে উঠেছি। একটা কুবুদ্ধি মাথায় এল। মামীকে বললাম সীটবেল্ট লাগিয়ে নিতে। দুতিন সেকেন্ড পরে বুঝলাম যে মামী বস্তুটির সাথে অবগত নয়। আমি হাত বাড়িয়ে বেল্ট টেনে লাগিয়ে দিলাম। টানার সময় মামীর স্তনে আমার হাতটা একটা ছোট্ট মুহূর্তের জন্য ছুঁয়ে গেল।মামী কিছু বলল না। হাবভাব দেখে বুঝলাম যে বুঝতে পারেনি আমি কি দুষ্টুমি করলাম। আমি গাড়ি চালিয়ে নিয়ে যেতে লাগলাম শ্যামবাজারের দিকে।
 
অবশেষে ওষুধ কেনা শেষ। বলা বাহুল্য মামীর উপস্থিতিতে দোকানের সমস্ত পুরুষমানুষের রক্তচাপ বাঁড়ায় গিয়ে বিধছিল এবং সবাই অন্তত একবার মনে মনে মামীকে বিছানায় ফেলে শাড়ী, ব্লাউজ, সায়া, ব্রা এবং প্যান্টি ছিঁড়ে ফেলে চুদল।ঘড়িতে বাজে সোয়া সাতটা। আমার এতো তাড়াতাড়ি বাড়ি ফেরার কোনও ইচ্ছা নেই, বিশেষ করে যখনসাথে মামী আছে। কিন্তু কিছু বলার সাহস জুগিয়ে উঠতে পারছিনা। হঠাৎ বলে ফেললাম “মামী গোলবাড়ির কষামাংস খাবে?” মামী বলল “নাম শুনেছি অনেক। খেলে মন্দ হয়না। এখান থেকে কতদূর?” আমি হেসে বললাম “যতদূরই হোক, আমি তো সাথে আছি। আমার সাথে যেতে তো অসুবিধা নেই !!!” মামী দুপাশে ঘাড় নেড়ে সমর্থন জানালো। রাস্তাটা অতিক্রম করে চলে এলাম গোলবাড়ির সামনে। মামী আমার হাতে একটা ছোট্ট চিমটি কেটে বলল “বড্ড অসভ্য তুমি। আগে বললে পারতে যে এখানেই গোলবাড়ি”। সেই চিমটির হালকা ব্যাথায় যে কি সুখ তা ভাষায় বোঝান সম্ভব নয়। একটা জিনিষ বুঝলাম যে বয়সের তারতম্য বেশি না হওয়াতে খুব তাড়াতাড়ি আমরা মিশতে শুরু করেছি। ভেতরে ঢোকার পর মামীর মুখের অবস্থা দেখে জিজ্ঞেস করতে বাধ্য হলাম “কোনও প্রবলেম?” মামী বলল “ভেতরটা খুব নোংরা। এখানে খেতে পারবনা”। আমি বললাম “ঠিক আছে, পার্সেল নিয়ে নিচ্ছি। গাড়িতে বসে খেতে অসুবিধা নেই তো?” মামী সম্মতি জানালো মুচকি হাসি হেসে। আমি ইচ্ছা করে দুটো পরোটা আর একপ্লেট কষা মাংস নিলাম যাতে মামীর সাথে শেয়ার করে খেতে পারি। পাশের দোকান থেকে একটা কোক নিলাম। গাড়ি কিছুটা দূরে পার্ক করা ছিল কারণ মেইন রাস্তাতে পার্ক করা যায় না। দুজনে গাড়িতে গিয়ে উঠলাম।
Like Reply
#8
আমরা ছিলাম পাঁচমাথার মোড়ের কাছেই একটা গলির ভেতর।গাড়িতে আলো জ্বালাবার প্রয়োজন ছিলনা কারণ রাস্তার আলো আঁধারিতে আমার ভাল লাগছিল।গাড়ির কাঁচ তুলে দিয়ে এসি চালিয়ে দিলাম। ড্রাইভারের সীটে আমি বসে। পাশে মামী বসে।গিয়ার বক্সের উপর কষা মাংস, বটল হোল্ডারে কোকের বোতল, দুজনের হাতে দুটো পরোটা। খেতে খেতে মাঝেমাঝেই মামীর হাতের সাথে আমার হাতের ছোঁয়া লাগতে লাগল যা মামীর দিক থেকে খুব স্বাভাবিক হলেও আমার দিক থেকে ছিল ইচ্ছাকৃত। খাওয়া শেষ করে গাড়িতে রাখা জলের বোতল দিয়ে হাত ধোয়া হল। এবার মামী নিজেই কোকের বোতল খুলল। একটু সাহস করে বলে ফেললাম “একটা কথা জিজ্ঞেস করব যদি কিছু মনে না কর?” মামী দুষ্টু হাসি হেসে জিজ্ঞেস করল “কোনও সিক্রেট বলবে নাকি !!!” হেসে বললাম “হতেও তো পারে। কিন্তু ব্যাপারটা আমাদের মধ্যে রাখতে হবে”। হাতটা বাড়িয়ে জিজ্ঞেস করলাম “প্রমিস”? মামীও হাত বাড়িয়ে সম্মতি জানালো। আমি ফিল করতে লাগলাম যেখুব অল্প সময়ের মধ্যে আমরা খুব খোলামেলা হয়ে মিশতে পারছি। এই মামীর সাথে আমার দারুন জমবে।




মামীর ছোট্ট একটা ধাক্কাতে সংজ্ঞা ফিরে পেলাম। বলল “কি হল? সিক্রেট টা কি?” বললাম “তামন কিছু না। অনেকক্ষণ বেরিয়েছি। একটা সিগারেট খেতে ইচ্ছা করছে”।

মামীঃ কি !!! তুমি সিগারেট খাও!!

আমিঃ তুমি তো এমন ভাবে চমকে উঠলে যে মনে হচ্ছে আমি কারো মার্ডার করে এলাম।

মামীঃ না না তা নয়। তোমাকে এয়ারপোর্ট থেকে দেখার পর থেকে আমি ভাবলাম তুমি খুব ভদ্র ছেলে।

আমিঃ আমি কি তোমার সাথে কোনও অভদ্রতা করলাম? একটা সিক্রেট বললাম তাতেই এরকম করলে। ছাড়ো না আমি এখন সিগারেট খাব, না কোনদিন কোনও সিক্রেট বলব।

মামীঃ (আমার গাল টিপে বলল) আচ্ছা বাবা খাও। তুমি খুব ভদ্র ছেলে। প্রমিস করেছি যখন আমাদের কোনও কথাই আমি কাউকে বলবনা।



এসি বন্ধ করে গাড়ির কাঁচ নামিয়ে দিলাম। সিগারেট ধরিয়ে ভাবতে লাগলাম কোথা থেকে শুরু করব, কি করেই বা শুরু করব। সত্যি কি কিছু করা সম্ভব?যদি হিতে বিপরীত হয়!! যদি লোক জানাজানি হয়!! সিগারেটের ধোঁয়ার সাথে চিন্তাগুলো চতুর্দিকে ঘুরে বেরাতে লাগলো।

Like Reply
#9
হঠাৎ মামীর গলার আওয়াজে সংজ্ঞা ফিরে পেলাম।


- কি হল কি ভাবছো?

- না বিশেষ কিছু না। কাল অফিসের কিছু কাজ নিয়ে ভাবছিলাম।

- তা তোমার সিগারেট খাওয়া ছাড়া আর কি কি সিক্রেট আছে শুনি?

- মানে? কি আবার সিক্রেট থাকবে!!

- তাই!! দ্যাখো আমাদের তো আগে কোনদিন কথা হয়নি তাই হয়তো তুমি আমার সাথে কথা বলতে লজ্জা পাচ্ছ। তুমি আমাকে নিজের বন্ধু মনে করে বলতে পারো। ভেবোনা যে আমি সবাইকে বলে বেড়াবো। আমি ওরকম নই।

- আচ্ছা আমার একটা সিক্রেট তো জানলে। এবার তোমার একটা সিক্রেট বল দেখি? আলটারনেট করে সিক্রেট শেয়ার করা যাক। তুমিও আমাকে নিজের বন্ধু ভাবতে পারো।

- কি জানতে চাও বোলও।

- প্রমিস করতে হবে যে আমার কোনও প্রশ্নেই খারাপ মনে করবে না।

- ঠিক আছে করব না। এবার নাটক না করে বলও।

- বিয়ের আগে প্রেম করেছো?

- করেছিলাম। সিরিয়াস কিছু না। জাস্ট একসাথে ঘোরা,শপিং করা, আড্ডা মারা, ব্যাস আর কিছু না। এবার আমি জিজ্ঞেস করি?

- করো।

- তোমার বর্তমানে কোনও গার্লফ্রেন্ড আছে?

- না। এবার আমার পালা।

- (মামী দুষ্টু হাসি হাসলও)

- (আমি মনে জোর পেলাম। এইবার চেষ্টা করবো আস্তে আস্তে মামীকে গাড়ির পাশের সীট থেকে বিছানাতে শোয়াবার) তোমরা আবার বাবা মা হবার প্ল্যানক্যানও করনি?

- (মামী কিছুক্ষণ মাথা নিচু করে বলল) আসলে প্রথমবারের ঘটনাটার পর তোমার মামা মানসিক ভাবে এতো ভেঙে পরল যে সেই প্ল্যান আর হয়ে উঠলনা।

- আমি এটা জানি যে একজন নারীর মা হবার স্বপ্ন যৌবন থেকেই থাকে। তোমার এখন আর ইচ্ছা করেনা?



মামী চুপ করে মাথা নিচু করে বসে রইল। আমি সিগারেটবাইরে ফেলে পাওয়ার উইন্ডো দিয়ে কাঁচ তুলে আবার এসি চালিয়ে দিলাম। মামীর মুখে কোনও শব্দ নেই। আমার বুক ধকধক করছে। এগোব কিনা বুঝতে পারছিনা। সাহস করে মামীর হাতটা ধরে জিজ্ঞেস করলাম “আমার কথায়ে কি খারাপ মনে করলে? আই অ্যাম সরি। চল বাড়ি চল”। মামী বলে উঠল “খারাপ মনে করিনি। মনের মধ্যে অনেক কথা আছে যা কাউকে বলতে পারিনা বছরের পর বছর। ছাড়ো এসব কথা”। আমি হাতটা আরেকটু শক্ত করে চেপে বললাম



- মন থেকে যদি আমাকে বন্ধু ভাব তাহলে সব খুলে বলতে পারো।

- না বাদ দাও। তুমি ভাববে তোমার মামী খুব বাজে মেয়েছেলে।

- আমাকে দেখে আর আমার সাথে মিশে তাই মনে হল তোমার? যা মনের মধ্যে আছে বলে ফেল। কথাগুলো আমাদের মধ্যেই থাকবে। আর যদি আমার দ্বারা সম্ভব হয় তাহলে হেল্প করবো।

- (মামী আমার হাতটা চেপে ধরে বলল) সত্যি বলছ?

- (আমার রক্তচাপ বেরে গেল এবং বাঁড়া খাঁড়া হতে শুরুকরল। একই ভাবে হাতটা চেপে বললাম) সত্যি।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
valo laglo
Like Reply
#11
- (মামী আমার হাতে হাত রেখেই বলে যেতে লাগলো) দ্যাখো আমার কিছু শারীরিক চাহিদা আছে যা তোমার মামা বিয়ের পর থেকে কোনদিনই পূরণ করতে পারেনি। বিয়ের আগে আমি একটা ভদ্র বাড়ির মেয়ে ছিলাম আর বিয়ের পরেও একটা ভদ্র বাড়িতে বউ হয়ে এসেছিলাম। তাই শত কষ্ট সত্ত্যেও নিজের যৌন ইচ্ছাগুলোকে বুকের ভেতরেই চেপে রেখেছি আজ পর্যন্ত। তোমার মামার শরীর খারাপের পর থেকে অনেকবার ইচ্ছা হয়েছে অন্য কোনো ছেলেকে দিয়ে নিজের চাহিদা পূরণ করি কিন্তু সমাজ আর সম্মানের কথা ভেবে পারিনি। আমি ইচ্ছা করে এমনভাবে কাপড় পরি যাতে লোকে আমাকে চোখ দিয়ে গিলে খায়ে। এতে কিছুটা হলেও ভেতরটা ঠাণ্ডা হয় আমার। তুমি এয়ারপোর্টএ আমার দিকে কিভাবে তাকাচ্ছিলে দেখেছি আমি।বিকেলে আমার ঘরে রেডি হবার পর কিভাবে তাকাচ্ছিলে তাও জানি। আরও অনেক কিছু জানি।




- ছোট্ট প্রশ্ন আমার “আর কি জানো?”

- (মামী বলে চলল) দুপুরে বারান্দাতে তুমি কি করেছো আর তার পর সোফায় গিয়ে কি করেছো সেটা আমি দেখেছি। তুমি ভেবেছিলে আমি ঘুমোচ্ছি কিন্তু আমি কখনই দুপুরে ঘুমইনা। মামী হাতে হাত রেখেই চুপ করে বসে থাকল।



আমার মনে হচ্ছিল যে পায়ের তলা থেকে লজ্জায় মাটি সরে যাচ্ছে। মামীর দিকে লজ্জায় তাকাতে পারছিলাম না। নিজেকে খুব ছোটো এবং নীচ মনে হচ্ছিল।হাতটা ছেড়ে কাঁচ নামিয়ে আবার একটা সিগারেট ধরালাম। অস্ফুট একটা শব্দ মুখ থেকে বেরিয়ে এল “সরি”।

আমার সিগারেট খাওয়া শেষ। এর মাঝে দুজনের মধ্যে কোনও কথা নেই। আমি আগের মতই কাঁচ তুলে এসি চালিয়ে দিলাম। গাড়ি স্টার্ট করলাম বাড়ি ফেরার জন্য। খুব লজ্জা লাগছিল মামীর দিকে তাকাতে। লুকিং গ্লাস দিয়ে একবার আড় চোখে দেখলাম মামী বাইরের দিকে তাকিয়ে। হঠাৎ মামী বলল “আমাদের কি এক্ষুনি বাড়ি যাওয়া খুব জরুরি?” শুনে মনে হলও আমার বুক থেকে একটা বিশাল বড় পাথরের বোঝা নেমে গেল। চট করে মোবাইল বার করে মা কে কল করে বললাম “মা আমরা শ্যামবাজারে ওষুধটা পাচ্ছিনা। একটু এদিক ওদিক ঘুরে দেখছি। ফিরতে দেরি হবে। কাল অফিস আছে তাই টাইম পাবনা। আজি নিয়ে আসব”। মামীর দিকে তাকিয়ে হাসলাম। মামী আমার গাল টিপে বলল “অসভ্য ছেলে কোথাকার!!”আমি মামীকে বললাম “দ্যাখো আমি কখনও কোনও মেয়ের খুব কাছে আসিনি। নিজের পড়াশুনা,কাজ নিয়ে থেকেছি। শরীরের ইচ্ছাগুলো বাথরুমেই মিটিয়েছি। সত্যি বলছি তোমার ওগুলো বারান্দাতে দেখে নিজেকে কন্ট্রোল করতে পারিনি”।
Like Reply
#12
- (মামী আমার দিকে তাকিয়ে একদিকের ভ্রু কুঞ্চিত করেদুষ্টু হাসি হেসে বলল) কোনগুলোর কথা বলছ?


- মনে হচ্ছে কিছু বুঝতে পারছ না?

- পারছি কিন্তু তোমার মুখ থেকে শুনতে চাই।

- তোমার ব্রা আর প্যান্টি।

- হম বুঝলাম।

- আচ্ছা একটা কথা জিজ্ঞেস করবো?

- কি?

- ব্রা তো ভেতরে পরে। অত সুন্দর ব্রা কিনে লাভ কি?

- বললে বিশ্বাস করবে তো?

- ১০০% করবো।

- দ্যাখো তোমাকে আগেই বলেছি যে আমার অনেক বার ইচ্ছা হয়েছে কোনও ছেলেকে দিয়ে শরীরের খিদে মেটাই কিন্তু যতবারই প্ল্যান করেছি ততবারই আমার বিবেক আমাকে আটকেছে। যদি কেউ জানতে পারে, যদি ছেলেটা আমাকে নোংরা মেয়েছেলে ভেবে রোজ জোর করে করতে চায়, যদি পরে ব্ল্যাকমেইল করে এসব ভেবে ভয় পেয়ে পিছিয়ে এসেছি। যখন আমাদের কলকাতায় আসা ফাইনাল হলও তখন তোমার ব্যাপারে জানলাম তোমার মাসির কাছ থেকে। তোমার ২৯ বছর বয়স, বিয়ে করনি কিন্তু মেয়ে খোঁজা হচ্ছে, ছবিতে তোমার সুঠাম চেহারা দেখলাম। মনে মনে একটা জিনিষ উপলব্ধি করলাম যে আর যাই হোক তোমার যৌন খিদে না থাকা সম্ভব না। তখনই ইচ্ছা মনে দানা বাঁধতে লাগলো তোমাকে দিয়ে কিছুদিনের জন্য নিজের তেষ্টা মেটানোর। এতে লোক জানাজানির ভয় নেই কারণ তুমি নিজের ঘরের লোক। কিছুদিনের তো ব্যাপার, এরপর আমি বাংলাদেশ ফিরে যাবো। কিন্তু মনে একটাই চিন্তা ছিল যে তোমাকে বলব কিভাবে। হয়তো তুমি কোনদিন কাউকে এ ব্যাপারে বলবে না কিন্তু সারাজীবনের জন্য তোমার কাছে ছোটো হয়ে যাবো। মুখ দেখাতে পারব না। কিন্তু এয়ারপোর্টে তোমাকে দেখেই বুঝলাম তুমি কতটা কামুক ছেলে, তুমি যেভাবে আমার দিকে তাকিয়েছিলে যে আমার রক্ত গরম হয়ে যাচ্ছিল। তারপর বারান্দার ঘটনার পর বুঝতে পারলাম তোমাকে কাছে পাওয়া শুধু সময়ের অপেক্ষা ছাড়া আর কিছু না। দ্যাখো আমার সব মনের কথা তোমাকে খুলে বললাম। ভুল বুঝোনা আমাকে। যৌনসুখ না পেয়ে পেয়ে আমি হয়তো পাগল হয়ে যাবো একদিন।

- (মামীর কাঁধে হাত দিয়ে আমার দিকে টানলাম) আমি তোমাকে ভুল বুঝিনি অর্পিতা।
Like Reply
#13
valo laglo
Like Reply
#14
মামীর ভেজা ঠোঁটে একটা ছোট্ট চুমু খেলাম। আবার একটা চুমু। মামী জবাব দিতে লাগলো চুমু দিয়ে। এবার মামীর নীচের ঠোঁট মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম। প্রত্তুতরে মামী আমার উপরের ঠোঁট চুষতে লাগলো। অপূর্ব সেই প্রথম চুমু খাওয়ার আনন্দ। আস্তে আস্তে মামী মুখ খুলল। আমি জিভ চুষতে লাগলাম। মামীর মুখের লালা খেতে লাগলাম। দুজনের মুখ দিয়ে লালা ঝরছে যা মামীর শাড়ীর উপর গিয়ে পরছে। মামী আমার চুলের মুঠি ধরে জিভটা আমার মুখের আরও গভীরে ঢুকিয়ে দিলো। আমি মামীর বুক থেকে শাড়ীর আঁচল নামিয়ে দিলাম। ডানহাত দিয়ে মামীর বামদিকের স্তনে ব্লাউসের উপর দিয়ে হাত রাখলাম আর খুব আস্তে চাপ দিলাম। মামী চুমু শেষ করে আমার হাত নামিয়ে দিলো। বলল “প্লিজ এখন না। আমার তেষ্টা আরও বেড়ে যাবে। আমার কষ্ট হবে। যখন সব করার সময় থাকবে তখন যত খুশি করো”। আমি হেসে বললাম “ঠিক আছে সোনা”। গাড়ি আস্তে আস্তে চলতে থাকল বাড়ির দিকে। গিয়ারের উপর মামীর হাত। তার উপর আমার হাত। এইভাবেই গাড়ি চালাচ্ছি আমি।দুই নতুন প্রেমিক প্রেমিকার কথা চলতে লাগলো।


- আচ্ছা তোমরা কলকাতাতে কতদিন আছো?

- সামনের সোমবার সকালের ফ্লাইটে ফেরত যাবো।

- জানো আমি অনেক পর্ণোগ্রাফী দেখেছি। এভাবে চুমু এই প্রথমবার খেলাম। দারুন লাগলো।

- তোমার মামাও কখনও আমাকে এভাবে চুমু খায়েনি। যখন সুস্থ ছিলো তখন অন্ধকারে বিছানাতে এসেই সঙ্গে সঙ্গে ঢুকিয়ে দিত। দুমিনিট খুব গায়ের জোরে করে মাল ফেলে পাশে ঘুমিয়ে পড়ত। আমার তলপেটে ব্যাথা করত আমি আরও আধঘণ্টা ধরে আঙ্গুলি করে জল ছাড়তাম। তার পর ঘুম আসতো।

- ঠিক আছে আজ রাতে তোমাকে সুখি করে দেবো।

- অসভ্য কোথাকার!!



গাড়ীটা রাস্তার পাশে পার্ক করে মামীকে বললাম “তুমি একটু বসও। আমি পাঁচ মিনিটে আসছি”। প্রায়ে ১৫ মিনিট বাদে গাড়ীতে ফিরে এসে মামীর গালে একটা চুমু খেয়ে বললাম “সরি সোনা। একটু দেরি হয়ে গেল”। বলে মামীর হাতে গিফট প্যাক করা দুটো প্যাকেট দিলাম। একটা মাঝারি সাইজ আর একটা ছোট্ট। বললাম “খুলে দেখো”। মামী মাঝারি সাইজের প্যাকেটটা খুলল। ভেতরে জকির লেসের ডিসাইন করা কালো রঙের ব্রা আর প্যান্টি। আমি আবার বললাম “দুপুরে সাইজটা দেখেছি। সেই সাইজেই কিনেছি। আজ রাতে তোমাকে এটা পরে দেখতে চাই। গিফট পছন্দ তো?” মামী হেসে উপরে নীচে মাথা নেড়ে বলল “আমাদের প্রথম শুভরাত্রিতে আমি এটাই পরবো”। গাড়ী আবার চলতে শুরু করল। বললাম “ছোটো প্যাকেটটা খুলবে না?” মামী ছোটো প্যাকেটটা খুলল আর ভেতর থেকে বেরিয়ে এল আনওয়ান্টেড ৭২ র একটা প্যাকেট। আমি বললাম “এটা তিনদিনে একবার খেলেই হবে”। মামী পার্সে সব ঢুকিয়ে আমার কাঁধে মাথা রাখল। আমরা বাড়ি পৌঁছলাম।
Like Reply
#15
যখন ঘরে ঢুকলাম তখন ঘড়িতে বাজে রাত সাড়ে নটা। মামা আর মা ডাইনিং রুমে বসে টিভি দেখছে। বলা বাহুল্য মামা বসে বসে ঝিমচ্ছে এবং উনাকে দেখলে কষ্ট হয়। মামী ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো।বুঝলাম কাপড় ছাড়বে। আমি মা কে ফ্রেশ হয়ে আসছি বলে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করলাম।বারান্দার দরজা খুলে মামীর ঘরে গেলাম। কাঁচের জানালার পর্দার ফাঁকদিয়ে দেখলাম মামী লাগেজ খুলে জামা কাপড় বার করছে। হালকা টোকা মারলাম জানালাতে। দেখলাম মামী চমকে উঠল আর জানালার দিকে এগিয়ে এল। পর্দা সরিয়ে আমাকে দেখে খুব আস্তে করে বারান্দার দরজা খুলে দিলো হাসি মুখে। কানের কাছে মামী মুখ এনে জিজ্ঞেস করল “কেউ জানতে পারলে?”বললাম “কেউ জানবে না। আমার ঘরেরও দরজা বন্ধ এই ঘরের মতো”। মামীর ঠোঁটে আঙ্গুল দিয়ে কোনও আওয়াজ না করার ইশারা করলাম।


এই প্রথমবার দুজন দুজনকে শক্ত করে সম্পূর্ণ রূপে জড়িয়ে ধরলাম। মামীর পিঠে চাপ দিলাম জোরে আর স্তনদুটো আমার বুকে চেপে বসে যেতে লাগলো।অন্য হাতটা মামীর খোলা কোমরে ঘরাঘুরি করতে লাগলো। দেখলাম আমাকে আর পিঠে চাপ দিতে হচ্ছেনা। মামী আমার পিঠটা শক্ত করে চেপে ধরে স্তনযুগল আমার বুকে ঘষতে লাগলো। জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো মামী আর গরম বাতাস আমার বুকে এসে পরতে লাগলো। আমি দুহাত নামিয়ে দুটো পাছা চেপে ধরলাম। মামী আমার বুকে মুখ গুঁজে রাখল। এভাবে টানা একমিনিট ধরে পাছা টেপার পর মামীর দুকাঁধ ধরে সোজা করে দাঁড় করালাম। লজ্জায় মামী চোখ বন্ধ করে রেখে দাঁড়িয়ে আছে আমার সামনে। আমি শাড়ীটা এক ঝটকায়ে খুলে দিলাম। সায়ার দড়িটা টান মারতেই সায়া খুলে মাটিতে পরে গেল। মামী সাদা রঙের প্যান্টি পরেছে ভেতরে। গুদের জায়েগাটা ভিজে আছে। বুঝলাম মামী গরম হয়ে গেছে। আসলে বছরের পর বছর সুখ না পাওয়াতে অল্প ছোঁয়াতেই গুদ ভিজে গেছে।

আমি আমার প্যান্ট খুলে জাঙ্গিয়া নামিয়ে বাঁড়াটা মামীর হাতে ধরালাম। মামী শক্ত করে চেপে ধরে উপরে নীচে খিঁচে দিতে লাগলো। আমার মুখ দিয়ে হালকা আওয়াজ বেরিয়ে এল “আহ”। নিজের বাঁড়া কোনও নারী দ্বারা হস্তমৈথুন করার যে কি আরাম তা শুধুমাত্র যারা করিয়েছে তারাই বোঝেন। বাক্যে প্রকাশ সম্ভব নয়। আরামে আমার চোখ বন্ধ হয়ে এল। মামী আমার কানের কাছে ফিসফিসিয়ে বলল “এতো বড়টা আমার ভেতরে ঢুকলে খুব ব্যাথা হবে। তোমার মামাটা এর অর্ধেক হবে হয়তো”। আমি উত্তেজনা সহ্য করতে পারলাম না। মামীর ব্লাউজটা টেনে ছিঁড়ে ফেললাম। প্যান্টি টেনে নামিয়ে দিলাম আর পেছন থেকে ব্রা এর হুক খুলে দিয়ে মামীকে পুরো ন্যাংটো করে দিলাম। মামী লজ্জায় আমাকে জড়িয়ে ধরে বুকে মুখ ঘষতে লাগলো আর হাত দিয়ে আমার বাঁড়া খিঁচে দিতে লাগলো। আমি আমার সমস্ত গায়ের জোর লাগিয়ে জানোয়ারের মতো স্তন দুটো টিপতে লাগলাম, পাছা চটকাতে লাগলাম।মামীর গাল, নাক, কান, গলা, কাঁধ চাটতে লাগলাম। হঠাৎ দরজাতে নক হলও আর ওপার থেকে মার গলার আওয়াজ “অর্পিতা তোমরা কি এখন খাবে? ভাত গরম বসিয়ে দেবো?” আমরা দুজনেই খুব চমকে উঠলাম আর ভয় পেয়ে গেলাম। আমি ইশারা করে মামীকে হ্যাঁ বলতে বললাম আর মামী তাই করল। আমি মামীর ঠোঁটে, স্তনের খাঁড়া হয়ে থাকা বোঁটায় চুমু খেলাম আর সাথে সাথে গুদটা টিপে দিয়ে বললাম “পরে আসব সোনা। রেডি হয়ে খেতে এসো”। বলে আমি বারান্দা দিয়ে আবার আমার ঘরে চলে এলাম।
Like Reply
#16
khub valo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#17
একটা দারুন প্ল্যান মাথায় এল। ঘরে এসে আলমারি থেকে আমার পুরনো নোকিয়ার ১১০০ ফোন বার করে চার্জে দিলাম। আলমারির লকার ঘেঁটে ব্যাকআপ সিমকার্ড বার করলাম। এটা কিনেছিলাম দুমাস আগে কিন্তু আর কাজে লাগেনি। আজ লাগবে।ফোনে সিমকার্ডটা ভরে দেখলাম ১৭৩ টাকা ব্যালেন্স আছে। মনে মনে নিজের পিঠ চাপড়ালাম।ফ্রেশ হয়ে খাবার টেবিলে গিয়ে ফোনটা মামীর হাতে দিয়ে বললাম “মামী এটা রাখো। আমি তো বাইরে বাইরে থাকি। তোমরা ডাক্তারের কাছে এদিক সেদিক ঘুরবে। যখন দরকার হবে, আমাকে বা মাকে এখান থেকে ফোন করতে পারবে”। মামী হেসে হাতে নিয়ে বলল “আচ্ছা ঠিক আছে”। আমি খাওয়ার টেবিলে আর কোনও কথাই বললাম না। মা আর মামী বাংলাদেশ নিয়ে আড্ডা মারতে মারতে খেতে লাগলো। ওরা খাওয়া শেষ করলে মামা মামী ওদের ঘরে চলে গেল। মা মায়ের ঘরে ঢুকে ঘুমিয়ে পরল। আমি সোফায় বসে টিভি দেখতে লাগলাম। হঠাৎ একটা এসএমএম এলো।



- এই দুষ্টু ঘুমোবে না?


- তোমাকে না করে ঘুমব না।

- জানো তুমি কি করেছো?

- কি?

- আমার দুদুতে আঁচরে নখের দাগ ফেলে দিয়েছও। এতো জোরে টিপেছ যে ব্যাথা করছে।

- আচ্ছা ঠিক আছে আমি আদর করে দেবো, আর ব্যাথা হবেনা।

- তোমার মামা দুটো ঘুমের ট্যাবলেট খেয়ে নিয়েছে। একটু পরে নাক দাকা শুরু হলে দরজা খুলে দেবো।

- উফ কখন যে তোমাকে খাবো। জানো আমার বাঁড়া খাঁড়া হয়ে আছে তোমার জন্য।

- তোমার এসএমএস পরে আমার নীচে ভিজে গেছে।

- তুমি তোমার নীচের ফুটোকে কি বলও?

- জানিনা। বলতে পারব না। অসভ্য কোথাকার।

- বলোনা কি বলও?

- চুনু বলি।

- আমি তোমার নীচের ফুটোকে গুদ বলি।

- ইস কি বাজে কথা।

- বাজে কথা ক্যানও? আমার সামনে লজ্জা পাও বুঝি?

- না একটুও না। আচ্ছা তুমি আমার ঘরে এসো। তোমার মামা নাক ডাকছে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
আমি আস্তে আস্তে সোফা থেকে উঠে মামীর ঘরের দিকে এগিয়ে যেতে লাগলাম। মনে এখন আর কোনও ভয় নেই। যেটা আছে সেটা হচ্ছে তৃষ্ণা। আমি ঘরে ঢুকলাম। জিরো পাওয়ারের বাল্ব জ্বলছে। আমার সামনে অর্পিতা মামী দাঁড়িয়ে আছে আমার গিফট করা ব্রা আর প্যান্টি পরে।

 
খুব আস্তে জিজ্ঞেস করলাম “তুমি সিওর তো যে মামা উঠবেনা?” মামী বলল “পাশে শুয়ে খাট কাঁপালেও উঠবেনা। রাতের পর রাত এইভাবেই তোমার ঘুমন্ত মামার পাশে শুয়ে আঙ্গুলি করেছি, খাট ভিজিয়েছি। টেনশন করো না। কাছে এসো”।



বলে মামী আমাকে জড়িয়ে ধরল। আমি খুব আস্তে দরজা বন্ধ করে দিলাম। মামীর পিঠে গায়ের সমস্ত জোর লাগিয়ে চাপ দিলাম আমার ডান হাত দিয়ে। মামীর স্তনদুটো আমার বুকের সাথে পিষে যেতে লাগলো। বামহাতটা ঢুকিয়ে দিলাম প্যান্টির ভেতর।সারা পাছায় হাত বোলাতে লাগলাম আর হালকা করে টিপতে লাগলাম। মামী আমার কাঁধে হালকা করে কামড়াতে লাগলো। আমি এবার মামীকে সোজা করে ভালো করে দেখতে লাগলাম। ফর্সা শরীরে কালো ব্রা এবং কালো প্যান্টি খুব সুন্দর মানিয়েছে। সিল্কের কাপড়ের ধারে লেসের কাজ করা অন্তর্বাস। স্তনের মাঝের খাঁজ এতটাই গভীর যে স্তন চুদলে ওখানেই হয়তো মাল ফেলে দেবো। সুন্দর, ফর্সা, গোল, থলথলে স্তনদুটো ব্রা জানো ধরে রাখতে পারছেনা। দুপাশ দিয়ে উঠলে পড়ছে। ফর্সা অল্প চর্বিযুক্ত দুটো হাত। বগল দেখেই বোঝা যাচ্ছে অনেক সময় নিয়ে ভালভাবে শেভ করা। অল্প কালচে বগলে হালকা ঘাম লেগে আছে। ব্রার সাইডের বেষ্টনীর উপর দিয়ে একটা ফর্সা চর্বির ভাঁজ। তার নীচ থেকে হালকা সরু হয়ে আসা কোমর। পেটে অল্প চর্বি হলেও আকর্ষণীয় এবং থলথলে। তার মাঝে সুগভীর নাভি। এই নাভির ধাক্কায় হয়তো কত পুরুষমানুষ ঘায়েল হয়েছেন। নাভির ঠিক নীচ থেকে হালকা একটা লোমের সারি সরু হয়ে নীচে প্যান্টির ভেতর চলে গেছে। নাভির নীচে বিন্দু বিন্দু ঘাম। আস্তে করে কোমরে একটা হাত রাখতেই পুরো শরীরটা মৃদু কেঁপে উঠল। সেই কম্পনের ঢেউ লক্ষ্য করলাম পেটের চর্বিতে।আমি হাঁটু গেড়ে নীচে বসলাম। আমার ঠিক মুখের সামনে মামীর প্যান্টি। ফর্সা নিটোল নির্লোম দুটো থাই। আমার চোখ দুই থাই এর মিলন স্থলে। একটু ফোলা তলপেট জানো গুদটাকে মুড়িয়ে নীচের দিকে লুকিয়ে রেখেছে। দুটো আঙ্গুল প্যান্টির ভেতরে ঢুকিয়ে আস্তে আস্তে প্যান্টিটাকে নীচে নামাতে লাগলাম। মামী লজ্জায় নীচের দিকে ঝুঁকে পড়ল। আমার দুহাত ধরে হালকা বাঁধা দেবার চেষ্টা করলো লজ্জায়। আমি আরও একটু নামালাম প্যান্টিটা।তারপর এক ঝটকায়ে নীচে নামিয়ে দিলাম। মামী দুহাতে গুদ ঢেকে চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে। আমি আস্তে আস্তে হাত দুটো সরিয়ে একটা ছোট্ট চুমু খেলাম। বালের লেশ মাত্র নেই মামীর গুদে। এতটাই টাইট যে মনে হচ্ছে আমি আজ কোনও কুমারীর সতীত্বহরণ করতে চলেছি। গুদের পাশে থাই ঘেমে উঠেছে। নিজেকে আর সামলাতে পারলাম না। মামীকে টেনে খাটে শোয়ালাম।গুদের কাছে মুখ নিয়ে আমিও উপুড় হয়ে শুলাম। আমার ডানহাতের মধ্যমা আস্তে আস্তে বোলাতে লাগলাম গুদের উপর। মামীর থলথলে পেটের ওঠানামা দেখলাম সামনে। বামহাত দিয়ে নাভিতে আঙ্গুলি করতে শুরু করলাম। ডানহাতের মধ্যমা এখনও গুদের উপর থেকে নীচ আর নীচ থেকে উপরে হালকা ভাবে সুরসুরি কাটছে। বুঝতে পারলাম গুদের ভেতরটা রসে ভরে গেছে।এক ইঞ্চি আঙ্গুল ভেতরে ঢোকালাম। মামীর মুখ দিয়ে অস্ফুট শব্দ বেরিয়ে এলো “আহ” যা আমাকে পাগল করে দিলো। পুরো আঙ্গুলটা গুঁজে দিলাম মামীর রসালো গুদের ভেতর। দুহাতদিয়ে আমার চুলের মুঠি চেপে ধরল মামী। নাকটা কাছে নিতেই একটা ঝাঁঝালো কামাতুর গন্ধ পেলাম গুদ থেকে। আস্তে আস্তে আঙ্গুল করতে লাগলাম। মামী মাঝে মাঝে পাছা উপরে নীচে করে প্রত্তুতর দিতে লাগলো। ক্লিটোরিসটাকে আস্তে আস্তে আদর করতে লাগলাম। গরম, নরম,পিচ্ছিল গুদের যতটা ভেতর সম্ভব আঙ্গুল ঢোকাতে লাগলাম। জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো মামী। ফোঁটা ফোঁটা রস থাই গড়িয়ে বিছানাতে পরতে লাগলো। আমার বাম হাত চলে গেল মামীর ডান স্তনের উপর। ব্রা এর উপর দিয়ে গায়ের জোরে চটকাতে লাগলাম মামীর নরম থলথলে স্তন।আঙ্গুলি করার গতি আরও বেড়ে গেল। মামীর গুদের রসে আমার হাত ভিজে গেল। মামীর পাছা সঙ্কুচিত প্রসারিত হতে লাগলো। কোমর আস্তে আস্তে একটু উপরে উঠে গেল। খুব জোরে জোরে নিঃশ্বাস চলছে আমার আমার চুল টেনে ধরে রেখেছে মামী। অবশেষে জল ছেড়ে দিয়ে আস্তে আস্তে হাত পা ছেড়ে শুয়ে হাঁপাতে লাগলো আমার অর্পিতা মামী।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
আমি উঠে মামীর পাশে গিয়ে শুলাম। মামী আমার দিকে ঘুরে বুকে মাথা দিলো, বাম পা তুলে দিলো আমার গায়ের উপর, বাম হাত দিয়ে আমার বুকে হাত বোলাতে লাগলো আর হাঁপাতে লাগলো।




- ক্যামন লাগলো অর্পিতা?

- তুমি আমায় পাগল করে দিয়েছও।

- এইতো ফার্স্ট রাউন্ড হলও। এখনি পাগল হয়ে গেলে? এখনও তো অনেক কিছু বাকি!!

- ছিঁড়ে খাও আমাকে। রেপ করো আমাকে। যা ইচ্ছা তাই করো আমাকে নিয়ে।

- ছিঁড়ে খাবোনা সোনা। ওতে মজা নেই। তোমার মতো সেক্সি মাগীকে তো রসিয়ে রসিয়ে খাবো। ভাগিয়ে ভাগিয়ে মারবো তোমায়।

- হ্যা আমি তোমার মাগী। আমি তোমার কেনা রেন্ডি।

- (হালকা হাতে স্তন টিপে বললাম) চুতিয়া মামী আমার।কাছে এসো সেকেন্ড রাউন্ড স্টার্ট করি।
 
আমি আবার মামীকে চুমু খেতে শুরু করলাম। মামী নিজের জিভ আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি মামীর জিভ চুষতে লাগলাম। মামী আমার ঠোঁট চুষতে লাগলো। মামী এক হাতে আমার খাঁড়া হয়ে থাকা বাঁড়া নিয়ে খেলা করতে লাগলো। আস্তে আস্তে আমি ঘুরে মামীর উপরে উঠে শুলাম। মামী তখন শুধু ব্রা পরে আমার নীচে শুয়ে আছে আর আমি সম্পূর্ণ নগ্ন। আমার বাঁড়া খোঁচা খেতে লাগলো মামীর গুদের সাথে। আমি আদর করতে লাগলাম আমার অর্পিতাকে। নাক বোলাতে লাগলাম মামীর গালে, নাকে, ঠোঁটে, কানে, গলায়।গন্ধ শুঁকতে লাগলাম মামীর প্রত্যেকটা লোমের। অপূর্ব সুন্দর মামীর গায়ের গন্ধ।আস্তে আস্তে আমি একটু নীচে নেমে এলাম। গন্ধ শুঁকতে লাগলাম মামীর দুই ফর্সা কাঁধের।হাত দিয়ে মামীর হাতদুটো উপরে তুলে দিলাম। প্রথমে আলতো করে চুমু খেলাম মামীর বগলে।এরপর আস্তে আস্তে চাটতে লাগলাম সেই বালহীন, হালকা কালচে, অল্প ঘেমে থাকা অপরূপ বগল। সুরসুরি লাগায় মামী বারবার হাত ঝটকা মেরে নামিয়ে দিচ্ছিল আর আমি আবার গায়ের জোরে হাত উপরে তুল বগল চাটছি। মামী একহাত দিয়ে আমার চুলের মুঠি ধরে আমার মাথায় নাক ঘষতে লাগলো। অন্য হাত আমার পিঠে বোলাতে লাগলো। আমি আরেকটু নীচে নামলাম। পেছনে হাতদিয়ে ব্রার হুক খুলে দিলাম। কামড়ে ধরলাম মামীর বামদিকের স্তন। মামীর মুখ দিয়েআওয়াজ বেরিয়ে এলো “আহ লাগছে”। দাঁত দিয়ে ব্রা টেনে একটা স্তন বার করলাম। নরম সেই স্তনের মধ্যে আমার মুখ গুঁজে দিলাম। আমার অজান্তেই জিভ দিয়ে লালা বেরোতে লাগলো যা মামীর স্তন ভিজিয়ে দিতে লাগলো। কামড়াতে লাগলাম, চটকাতে লাগলাম, চাটতে লাগলাম,চুষতে লাগলাম স্তনের বোঁটা। বাম হাত চলে গেল মামীর ডান স্তনের উপর। টেনে ব্রা খুলেদিলাম। প্রবল গায়ের জোরে চটকাতে লাগলাম সেই স্তন। দুআঙ্গুল দিয়ে স্তনের বোঁটা খুব জোরে জোরে টিপতে লাগলাম, টানতে লাগলাম। মামী অস্ফুট আওয়াজে বলে উঠল “লাহ ...... গ ......ছে ......... মমমম ......... আ ......... স্তে”। বোঁটাতে আলতো করে একটা কামড় দিলাম।মামী এতো জোরে আমার চুল ধরে টানছে যে মনে হচ্ছে সব চুল ছিঁড়ে যাবে। আরেকটু নীচে নামলাম আমি। থলথলে পেটে চুমু খেলাম। মামীর মুখ থেকে আওয়াজ বেরলও “উফফ!!” নাভির ভেতর যতটা জিভ যায়ে ততটা চাটতে লাগলাম। আরেকটু নীচে তলপেটে চুমু খেলাম। আরেকটু নীচে নামলাম। গুদের ঝাঁঝালো মনমাতানো সেই গন্ধ পাচ্ছি। আস্তে করে জিভতা ঢুকিয়ে দিলাম অমৃতরসের সন্ধানে। মামী আমার মাথা দূরে সরাতে চাইল “নাহ ... নাহ ... প্লীজ ... নাহ... ইসস”। সারা দেহ কেঁপে উঠল মামীর। আর ধরে রাখতে পারলনা নিজেকে। জল ছেড়ে দিলো শেষ পর্যন্ত। মুখ হাঁ করে শুয়ে হাঁপাতে লাগলো আমার অর্পিতা মামী। আমি আবার একটু শুয়ে মানসিক প্রস্তুতি নিতে লাগলাম তৃতীয় রাউন্ডের জন্য।
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
আমি চিত হয়ে শুয়ে আছি। আমার উপরে শুয়ে হাঁপাচ্ছে মামী।বলল “আমি আর পারছিনা। প্লিজ করো আমাকে”। বলে আমার গালে, গলায়, বুকে অজস্র চুমু খেতে লাগলো। আমি চুলের মুঠি ধরে মুখটা আমার মুখের সামনে নিয়ে এলাম। মামীর পুরো মুখ চাটলাম। মুখে জিভ ঢুকিয়ে চুষলাম মিনিট খানেক। মামী চোখ বন্ধ করে আছে। আমি বললাম“অর্পিতা তাকাও আমার দিকে”। চোখ খুলল মামী। মামীর চোখে চোখ রেখে বললাম “আমারটা চুষে দাও”




- না প্লিজ না।

- ক্যানও?

- কোনদিন করিনি।

- তো কি হয়েছে? কোনদিন কেউ তোমার গুদ থেকে এতো রস বার করেছে? আমি তো করলাম।

- আমার ভালো লাগে না।

- ও আমার ভালোলাগার কোনও দাম নেই তোমার কাছে?

- প্লিজ লক্ষ্মীসোনা আমার। রাগ করোনা।

- আচ্ছা ঠিক আছে। চুষতে হবেনা। সরো আমি ঘুমতে যাবো।



মামী এক ঝটকায়ে নীচে নেমে গেল আর আমার বাঁড়াতে একটা চুমু খেল। তারপর আস্তে আস্তে হাত দিয়ে খিঁচে দিতে লাগলো। আমি বুঝলাম আজ মামীর যা অবস্থা তাতে আমি যা বলব তাই করবে। আমি বাম হাতে মামীর চুলের মুঠি ধরলাম। ডান হাতে বাঁড়াটা নিয়ে মামীর মুখের সামনে নিয়ে গেলাম। বললাম “মুখ খোলও”। মামী মুখ খুলে দিলো। আমি পুরো বাঁড়াটা আস্তে আস্তে মামীর মুখের ভেতর ঢুকিয়ে দিলাম। এবার দুহাত দিয়ে মামীর চুলের মুঠি ধরে আস্তে আস্তে মাথাটা উপর নীচ করতে লাগলাম যাতে মামী চোষাটা রপ্ত করতে পারে প্রথম রাতেই। মামীর গরম ভেজা মুখের ভেতরে আমার বাঁড়া আস্তে আস্তে বড় হতে লাগলো আর মামীর মুখ দিয়ে লালা ঝরতে লাগলো। মুখ দিয়ে হালকা গোঙানির শব্দ বেরোতে লাগলো মামীর। বুঝতে পারলাম আমাকে আর হাত দিয়ে মাথা ওঠানামা করে দিতে হবে না। আমার মামী ছন্দে এসে গেছে। আমি চুল ছেড়ে নগ্ন পিঠে হাত বোলাতে লাগলাম। মামী এক হাত দিয়ে আমার বাঁড়া ধরে এবার মন ভরে চোষা আরম্ভ করলো। বাঁড়ার নীচ থেকে উপরে মামীর জিভের এক একটা টানে মনে হচ্ছিল মাল বেরিয়ে যাবে। মুখ থেকে বার করে জিভ দিয়ে চেটে দিতে লাগলো পুরো বাঁড়াটাকে। সঙ্গে হাত দিয়ে খিঁচে দিতে লাগলো। আমি আবার মামীর মাথা ধরে বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিলাম। এবার মামী খালি বাঁড়ার মুণ্ডুটা খুব জোরে চুষতে লাগলো আর একই সঙ্গে মুণ্ডুর ফুটোতে জিভ ঘষতে লাগলো। আমি দুটো থাই দিয়ে মামীর মাথা শক্ত করে জড়িয়ে ধরলাম। দুহাত দিয়ে চুলের মুঠি টেনে ধরলাম। পায়ের পাতা মামীর পাছায় বোলাতে লাগলাম। আখাতে বাঁড়া নিয়ে মুখের গভীরে ঢুকিয়ে ধরে রাখলাম আর অন্য হাতদিয়ে মাথার পেছনে চেপে ধরে রাখলাম। দুপাশে থাই দিয়ে চেপে ধরায় মামী মাথা নাড়ানোর কোনও জায়েগা পেলনা। অনেক পরিমাণে ঘন থকথকে ফ্যাদা ফেললাম মামীর মুখের ভেতর। মাথা নাড়ানোর সুযোগ না পাওয়াতে বেশির ভাগটাই সঙ্গে সঙ্গে খেয়ে নিল মামী। তারপর আমি হাতপা সরিয়ে নিতেই মামী উঠে ছুটে বাথরুমে চলে গেল। আমি ঘামে ভেজা গায়ে অপরিসীম তৃপ্তিতে খাটে চিত হয়ে শুয়ে থাকলাম আর অনুভব করতে লাগলাম জীবনে প্রথমবার কোনও নারীকে নিজের ফ্যাদা খাওয়াবার আনন্দ।
[+] 1 user Likes ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)