Thread Rating:
  • 13 Vote(s) - 3.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica শিলা by mamunshabog
#1
শিলা


ক্লাসের মধ্যেই মোবাইলটা বেজে ওঠে শিলার,তাড়াতাড়ি বেরিয়ে এসে ধরতেই ওপাশ
থেকে মিসেস তালুকদারের গলার স্বর ভেসে আসে
-
হ্যালো শিলা,'মিসেস তালুকদার শিলার বস।
-
ইয়েস ম্যাডাম,বলুন,'শিলা শোনো,মিঃ কাইয়ুম চৌধুরী আজ তোমাকে দেখতে চেয়েছেন।
ওহ নো,মুখ ফস্কে বেরিয়ে যায় শিলার,'কোনো অসুবিধা নাই তো,'ওপাশ থেকে মিসেস তালুকদারের উদ্বিগ্ন স্বর ভেসে আসে।
-
নানা ম্যাডাম,কোনো অসুবিধা নাই,'থ্যাংকস গড,'ওপাশ থেকে স্বস্তির স্বর নিঃশ্বাস ফেলে মিসেস তালুকদার।
-
শোনো, পার্লারে একবার যাবে নাকি,ব্লিচিং,পেডিকিওর..,'না ম্যাডাম লাগবেনা দুদিন আগেই করিয়েছি, নিশ্চিত করে শিলা।
-
শোনো, কথাটা বলতে একটু দ্বিধায় ভোগে মিসেস তালুকদার,'একটু ভালো করে দিও,বুঝতেই পারছ,
কোন মতে হাঁসি চেপে নিশ্চিন্ত করে শিলা,চিন্তা করবেন না ম্যাডাম,ইট উইল বি ফাইন,বলে মোবাইল কেটে দেয়।ক্লাসে আর ঢোকেনা শিলা,বিকেলে এ্যপয়েনমেন্ট,এর মধ্যে তৈরি হতে হবে তাকে,বিশেষ করে দু পায়ের খাঁজে রিতিমত লোমের জঙ্গল হোয়েছে, সেটা কামিয়ে পরিষ্কার করতে হবে তার।
রিক্সা নিয়ে বাড়ী ফেরে শিলা,বাড়িতে মা ছাড়া কেউ নেই,ঘরে ঢুকতে পিছনে পিছনে মাও ঢোকে,'কিরে কোথাও বেরুবি নাকি,'
হ্যা মা,ব্যাগটা রেখে তোয়ালে,রেজার নিয়ে বাথরুমে ঢোকে শিলা।
দুপুরে খাবিতো?
না,বাইরে খেয়ে নেব,বাথরুমের দরজা বন্ধ করতে করতে জবাব দেয় শিলা। মেয়ের চাকরির বিষয় জানে মা প্রায়ই এমন ভাবে চলে যেতে হয় তাকে।
বাথরুমে ঢুকেই কাপড় ছাড়তে শুরু করে শিলা,কামিজ,লেগিস সবশেষে ব্রা প্যান্টি,সম্পুর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ায় আয়নার সামনে,গায়ের রঙ চাপা শিলার,তবে কালো হলেও জেল্লা আছে ত্বকের যথেষ্ট লম্বা,পাতলা ছিপছিপে গড়ন হলেও উদ্ধত স্তন দুটো বেশ বড় শিলার,বিশালবক্ষা তরুণী হিসবে ক্যাম্পাসে পরিচিত সে।বড়বড় চোখে নিজেকে দেখে চোখটা নিচের দিকে নামিয়ে আনে শিলা,সমতল তলপেট, তার নিচে ঢ়িবির মত ফুলে আছে যুবতী যৌনাঙ্গ।ত্রিকোণ বেদিটার উপর একরাশ মেয়েলী চুল,চুলের কারনে ফুলে থাকা অঙ্গের নারীত্বের ফাটলটা অদৃশ্য প্রায়।ইস,কি বাল হোয়েছে,লোমগুলো টানতে টানতে ভাবে শিলা,সেই কিশোরী বয়ষ থেকেই মসৃন উরুর খাজে জায়গাটা পরিষ্কার রাখে সে কিন্তু এবার পরীক্ষার ঝামেলায় শ্যাওলা গুলো বেড়ে উঠেছে ইচ্ছামত।কাইয়ুম চৌধুরীর কথা ভাবে শিলা,বয়ষ প্রায় ষাট, ইনকাম ট্যাক্সের ডিরেক্টর, মিসেস তালুকদারের ফাইল আটকে রেখেছেন,শিলাকে নাকি খুব পছন্দ তার,আজকের দেখা করাটা সেই জন্য জরুরী। মনে মনে হাঁসে শিলা,জরুরী না ছাই, বুড়া ভামটা শুবে তার সাথে বিনিময়ে ছেড়ে দেবে মিসেস তালুকদারের ফাইলটা। ইন্ড্রাস্টিয়ালিস্ট মিসেস তালুকদারের পার্সোনাল সেক্রেটারি শিলা প্রথম প্রথম খারাপ লাগলেও আস্তে আস্তে মেনে নিয়েছে শিলা।আর মেনে না নিয়েও উপায় ছিলোনা, বাবা হঠাৎ করে মারা যাওয়ার পর জানা যায় ব্যাবসায় অনেক লোন ছিল বাবার,বাড়ীটাও মর্টগেজ ছিল ব্যাংকে,তখন সবে ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছে শিলা,একমাত্র ছেলে বাবার কোন আত্মিয় স্বজন ছিলোনা,মায়েয় দিকেও এক মামা সেও নিরুদ্দেশ, বাবার বন্দু আকরাম কাকু জোগাড় করে দিয়েছিল চাকরীটা বিনিময়ে তার কুমারীত্ব নষ্ট করে লোকটা।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পুরোনো কথা ভাবতে ভাবতে আনমনা হয়ে গেছিল শিলা,স্মমতি ফিরতেই বাহু তুলে বগল দুটো দেখে,কদিন আগে গোসোলের সময় বগল কামিয়েছিলো,একদিনে হাল্কা লোমের রেখায় কালচে হয়ে উঠেছে বগলের বেদি দুটো।দ্রুত জায়গাগুলোতে ফেমা করে প্রথমে বগল দুটো তারপর যোনীটা পরিষ্কার করে কামিয়ে ফেলে শিলা,কাজ শেষে আয়নায় দাঁড়িয়ে জায়গা গুলো পরীক্ষা করে।কামানোর ফলে যোনীটা বড়সড় আর প্রমিন্যান্ট লাগে শিলার,সমতল তলপেটের নিচে বাল কামানোর ফলে মাঝের লম্বা ফাটল সহ ফোলা কড়ির মত চকচক করছে জায়গাটা। পিছন ফিরে পাছাটা দেখে শিলা,সুডৌল ভরাট নিতম্ব তার,চৌত্রিশ সাইজের পাছার চেরাটা মারাক্তক কামোদ্দীপক, প্যান্টি না পরলে কাপড়ের উপর দিয়ে পরিষ্কার বোঝা যায় তার নিতম্বের বিভাজন।সরু কোমরে একটা পাতলা সোনার চেন পরে ,নগ্ন দেহে সেক্সি চেনটা অতিরিক্ত উত্তেজনার খোরাক যোগায়। শাওয়ার ছেড়ে গোসল সারে শিলা ভেজা গায়েই বগলে দুপায়ের খাঁজে উরুসন্ধিতে ভালো করে পারফিউম স্প্রে করে ,যদিও জানে জায়গাগুলো তে কোনো ব্যাড স্মেল নেই তার,তবুও আজ পুরুষ সং সর্গ হবে, মিঃ কাইয়ুম যদিও বাপের বয়ষী লোক তবুও অভিজ্ঞতা থেকে জানে শিলা এসব বয়ষ্ক কামুক পুরুষরা স্তন চুষতে বগলে মুখ দেয়,যোনী চোষে। আসলে বশি বয়ষ্ক লোকগুলোর মধ্যে এক ধরনেরবিকৃতি কাজ করে,তার উপর তার মত মেয়ে বা নাতনীরর বয়ষী স্মার্ট শিক্ষিতা আধুনিকা তরুণী তম্বী দেহ পেয়ে পাগোল হয়ে ওঠে তারা,বয়ষের কারনে লাঠির জোর না থাকায় গোপন অঙ্গ গুলো চেটে চুষে ভোগের আনন্দ তুলে নিতে চায় এরা।এ পর্যন্ত যাদের সাথে শুয়েছে শিলা কেউ পঞ্চাশের নিচে নয়।সবাই তারা মিসেস তালুকদারের ক্লায়েন্ট, অফিসের কেউ ঘুনাক্ষরেও জানেনা, মিসেস তালুকদার নিজে ডিল করেন বিষয়টা।যেখানে ঘুষে কাজ হয়না সেখানে দারুন ফিগারের ত্বম্বি শিলাকে টোপ দেন মিসেস তালুকদার। মিঃ কাইয়ুমচৌধুরী অবশ্য ব্যাতিক্রম,পঞ্চাশ লাখ টাকা ঘুষও নিবে সেই সাথে ইচ্ছামত লাগাবে শিলাকে।দু সপ্তাহ আগে মিসেস তালুকদারের চেম্বারে এসেছিল লোকটা সত্যিকার অর্থে একটা বুড়ো ভাম,চোখ দিয়ে চাঁটছিল শিলার শরীর,সেদিন হলুদ রঙের একটা শিফন পরেছিলো শিলা সঙে ম্যাচ করা স্লিভলেস ব্লাউজ,নাভির বেশ নিচে শাড়ীর কুঁচি, লকলকে দৃষ্টিতে তার খোলা বাহু,সোনার চেন পরা মারাক্তক খোলা কোমর, আঁচলের পাশ দিয়ে বেরিয়ে আসা উদ্ধত স্তন,পাতলা শিফন শাড়ী টাইট পেটিকোটের নিচে প্যান্টির আভাষ ফুটে উঠেছিল নিটোল নিতম্বে।কফি সার্ভ করছিল শিলা,ডিপ করে কাটা স্লিভলেস ব্লাউজ উদ্ধত স্তনের মাঝের গিরিখাত বেশ কবার দেখিয়েছিল শিলা,ব্যাস যে কাজ এক কোটিতে হয়ার কথানা,মাত্র পঞ্চাশ লাখেই রাজি হয়েছিল কাইয়ুম।পরে শুনেছিল শিলা,লোকটা নাকি বিষেশ অনুরোধ করেছিল মিসেস তালুকদারকে,যদি শিলার সাথে একান্তে সময় কাটানোর ব্যাবস্তা করে দেয়া যায়,মনে মনে খুশিতে ফেটে পড়লেও,রাজি না হওয়ার ভান করে ছিলেন মিসেস তালুকদার,বলেছিলেন,কুমারী মেয়ে বিয়ে ঠিক হয়ে আছে অবস্থায় রাজী করান কঠিন,তবুও মিঃ কাইয়ুম এর আগ্রহের কারনে শিলাকে একবারের জন্য হলেও রাজি করাবেন তিনি।টোপ গিললেও ঘাঘু মাল কাইয়ুম চৌধুরী শিলা রাজি হলে তবেই ফাইল ছাড়বে বলেছিল মিসেস তালুকদারকে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
বাথরুম থেকে বেরুতেই মোবাইল বেজে ওঠে,মিসেস তালুকদারের ফোন,শিলা ধরতেই হোটেল শেরাটনে রুম বুকের কথা জানান তিনি,কাইয়ুম চৌধুরী চারটা নাগাদ পৌছাবেন,তুমি আগেই চলে যেও,ইয়েস ম্যাডাম বলে নিশ্চিত করে শিলা।
দ্রুত তৈরি হয়ে নেয় শিলা,ব্যগ গোছানোর সময় ক্রিম কালারের সুইমস্যুট আর পাতলা একটা নেলগেজি নেয় হোটেল শেরাটনের সুইমিংপুল টা খুব পছন্দ তার,সাঁতার কাটার সুযোগ পেলে ছাড়েনা শিলা। শেরাটনে পৌছে লাঞ্চ সারে শিলা।রিসিপশন থেকে চাবি নিয়ে রুমে যেয়ে কিছুক্ষণ বিশ্রাম নেয়।সাড়ে তিনটা নাগাদ সুইমস্যুট পরে কাঁধে একটা তোয়ালে নিয়ে নেমে আসে নিচে।হাল্কা ক্রিম কালারের ওয়ানপিস সুইমস্যুটটা খুব সংক্ষিপ্ত আর আঁটসাঁট,শিলার সাঁতার প্রিতির কথা ভেবে সিংগাপুর থেকে গতমাসে নিয়ে এসেছেন মিসেস তালুকদার। আধঘণ্টা সাঁতার কাটে শিলা,ওয়েটার এসে খবর দেয় মিঃ কাইয়ুম অপেক্ষা করছেন তার জন্য।ভেজা গায়েই পুল থেকে উঠে আসে শিলা।লনে বসে অপেক্ষা করেছিলেন মিঃ কাইয়ুম,শিলা কে আসতে দেখে শিড়দারা খাঁড়া হয়ে যায় তার,মাই মাই কি ফিগার,সেদিনের দেখা শাড়ী পরা মেয়েটার কপড়ে ঢাকা জায়গা গুলো উন্মুক্ত আজ,এ্যাথলেটদের মত লম্বা সুগঠিত নগ্ন উরুতে আলো পড়ে চকচক করছে,সংক্ষিপ্ত সুইমস্যুট,জলে ভিজে পাতলা কাপড় এঁটে বসেছে স্লিম শরীরে,কাইয়ুমের সামনে এসে দাঁড়ায় শিলা,লোভি চোখে শিলার উথলে ওঠা উদ্ধত স্তন বেয়ে নিচে নামে কাইয়ুমের দৃষ্টি,ফ্লাট তলপেট বেয়ে নেমে এসে নিচে উরুসন্ধিতে আঁটকে যায় দৃষ্টিটা,পাতলা কাপড়ের উপর দিয়ে পরিষ্কার ফুটে উঠেছে শিলার যোনী,কড়ির মত ফুলে আছে জায়গাটা।
হাই মিঃ কাইয়ুম,'লোকটার দৃষ্টি তার কোথায় আঁটকে আছে বুঝে মজা পায় শিলা।
হ্যলো,শিলা,হাও,আর,ইউ,অতি কষ্টে শিলার তলপেট থেকে চোখটা সরিয়ে শিলার দিকে তাকিয়ে হাঁসে কাইয়ুম।
শালা জানোয়ার'হোটেলে এসেছে মেয়ের বয়েষী মাগী চুদতে,'মনে মনে বলে, সামনের ডেক চেয়ারটায় বসে পড়ে শিলা, তোয়ালে দিয়ে চুল মুছতে শুরু করতেই লোভী চোখে শিলার কস্টিউমের বাইরে উথলে ওঠা স্তন দেখে কাইয়ুম,চুল মোছার জন্য হাত তুলতেই বগল দেখা যায় শিলার,আধুনিকা শিক্ষিতা যুবতী মেয়ের পরিষ্কার কামানো বগল দুই স্তনের মাঝের গভীর খাত দেখে মেয়েটা বিছানায় কেমন উপাদেয় হবে ভেবে প্যান্ট জাঙ্গিয়ার ভেতরে টাটিয়ে ওঠে কাইয়ুমের প্রচীন যন্ত্র।ওয়েটার আসে,শিলাকে'কি নেবে',জিজ্ঞাসা করে কাইউম,নুজের জন্য অরেঞ্জ জুস চায় শিলা,নিজের জন্য বিয়ার শিলার জন্য অরেঞ্জ জুস অর্ডার দেয় কাইয়ুম।ওয়েটার চলে যেতেই ফাইলের কথা তোলে শিলা,
মি কাইয়ুম আমাদের ফাইলের ব্যাপারে কি চিন্তা করলেন'সরাসরি প্রসংগটা তোলে শিলা।
রিল্যাক্স,ইয়াং লেডি,একটু ঝুকে আসে কাইয়ুম,ওটা যাতে কালই ছাড়া পায় সেটা দেখবো আমি;
থ্যাংকস,হেসে কৃতজ্ঞতা জানিয়ে ভেজা চুলে তোয়ালে জড়ানোর জন্য বাহু তুলে লোভনীয় ভঙ্গীতে বুক দুটো চেতিয়ে দেয় শিলা।ঢোক গেলে কাইয়ুম স্লিম তরুণী মেয়ে কিন্তু স্তনের আকৃতি বিশাল,বড় বাতাবী লেবুর মত বড় জিনিষদুটির উথলে ওঠা নরম পেলব অংশ বেরিয়ে আছে অনেকটা,পাতলা ফেব্রিক এর নিচে উদ্ধত স্তনের টাটিয়ে থাকা নিপল লোকাট আঁটসাঁট কস্টিউমের ভিতর থেকে ফেটে বেরিয়ে আসবে যেন।ওয়েটারকে আসতে দেখে শিলার বুকের উপর থেকে দৃষ্টি সরিয়ে ভদ্রলোকের মত হেলান দিয়ে বসে কাইয়ুম,লম্পট লোকটার কান্ড দেখে মনে মনে হাঁসে শিলা।বিয়ারের গ্লাসে চুমুক দিতে দিতে শ্যামাঙ্গী শিলাকে পর্যবেক্ষণ করে কাইয়ুম চাপা গায়ের রঙ হলেও উজ্জ্বল ত্বকে জেল্লা আছে,লম্বাটে মুখমন্ডল,বড় বড় দুচোখে কিছুটা নির্লজ্জ স্পষ্ট চাহনি ছোট নাঁক আর কিছুটা পুরু রসালো ঠোঁটের কারনে চেহারায় সেক্সি ভাব প্রবল।সামনে বসা কাইয়ুম কে মাপে শিলা,স্পষ্টতই বাপের বয়ষি লোক দেখেই বোঝা যায় কামুক,বয়ষ প্রায় ষাট পাতলা হয়ে আসা চুলে অবশ্যই রঙ করা সামান্য নেয়াপাতি ভুড়ি চেহারায় লাম্পট্য ফুটে বেরুচ্ছ। পরনে সামার স্যুট। সাজুগুজু করে মাগী চুদতে এসেছে শালা'মনেমনে বলে শিলা।গ্লাস শেষ করে'এবার ওঠা যাক নাকি?’বলে সোজা হয়ে বসে কাইয়ুম।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
151 টা থ্রেড। happy banana happy congo ddey333 দা congo

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#5
(18-08-2021, 05:58 PM)Bichitravirya Wrote: 151 টা থ্রেড। happy banana happy congo ddey333 দা congo

❤❤❤

Tomake khub bhalo lage amar.
Mon khule kotha bolo tumi ekdom. 
Sei purono parar Rock er bondhu der moto
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
(18-08-2021, 07:34 PM)ddey333 Wrote: Tomake khub bhalo lage amar.
Mon khule kotha bolo tumi ekdom. 
Sei purono parar Rock er bondhu der moto

ভালো লাগে বলতে ! আমি কিন্তু ছেলে  Tongue Big Grin

বয়স টাই তো পাড়ার রকে বসে আড্ডা দেওয়ার। আর দিইও। আমাদের স্কুলের পাশে একটা পুকুর আছে। সেই পুকুর ঘাটে বসে আড্ডা দিই। মাঝে মাঝে ধোঁয়া উড়তে দেখা যায়। কিন্তু আমি ধোঁয়া সেবন করি না  Flame

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#7
(18-08-2021, 08:32 PM)Bichitravirya Wrote: ভালো লাগে বলতে ! আমি কিন্তু ছেলে  Tongue Big Grin

বয়স টাই তো পাড়ার রকে বসে আড্ডা দেওয়ার। আর দিইও। আমাদের স্কুলের পাশে একটা পুকুর আছে। সেই পুকুর ঘাটে বসে আড্ডা দিই। মাঝে মাঝে ধোঁয়া উড়তে দেখা যায়। কিন্তু আমি ধোঁয়া সেবন করি না  Flame

❤❤❤

fight
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#8
3000 likes woooow 

Congo. banana happy  banana ddey333 da  banana happy banana Congo. 

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#9
(19-08-2021, 10:06 AM)Bichitravirya Wrote: 3000 likes woooow 

Congo. banana happy  banana ddey333 da  banana happy banana Congo. 

❤❤❤

Namaskar Heart Namaskar Heart
Like Reply
#10
(18-08-2021, 05:58 PM)Bichitravirya Wrote: 151 টা থ্রেড। happy banana happy congo ddey333 দা congo

❤❤❤

বাংলা গল্পের ফোরামে সব চেয়ে বেশি থ্রেড কার আছে  ?


 কতগুলো ..... Shy
Like Reply
#11
(19-08-2021, 11:01 AM)ddey333 Wrote: বাংলা গল্পের ফোরামে সব চেয়ে বেশি থ্রেড কার আছে  ?


 কতগুলো ..... Shy

Pagol premi 

169 

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#12
শিওর'বলে একটা ঝাঁকি দিয়ে উঠে পড়ে শিলা,কাইয়ুমককে নিয়ে অগ্রসর হয় রুমের দিকে।পিছন থেকে সরু কোমরের নিচে মেয়েটার ভরাট নিতম্বের ছন্দময় দোলা দেখে কাইয়ুম,হাঁটার তালে রিতিমত ঢেউ উঠছে গুরু নিতম্বে সেইসাথে সুইমস্যুটের পাতলা কাপড়ের নিচে স্পষ্ট হয়ে উঠেছে দুই পছার মাঝের বিভাজন রেখা। রিসিপসন থেকে চাবি নিয়ে কাইয়ুম কে সহ লিফটে ওঠে শিলা।লিফটের মধ্যে অর্ধউলঙ্গ ডাবকা মেয়েটার পা থেকে মাথা পর্যন্ত আর একবার দেখে কাইয়ুম লোমহীন মসৃণ সুললিত উরু,উদ্ধত বুক বেয়ে দৃষ্টিটা একসময় আঁটকে যায় শিলার দুই উরুর খাজে।ওহঃমাই গড' নিজের অজান্তেই একটা ঢোক গেলে কাইয়ুম, সমান তলপেটের নিচে বিশ্রী ভাবে ফুলে আছে মেয়েটার উরুসন্ধির ত্রিভুজাকৃতি জায়গাটা যুবতী শিলার স্ফীত যোনীদেশ,সুইমস্যুটের পাতলা কাপড় ভেদ করে ওটার আকার আকৃতি গড়ন মাঝের ফাটল সহ নারী গোপোনাঙ্গের প্রতিটি রেখা উজ্জ্বল আলোর নিচে পরিষ্কার ধরা পড়ে কাইয়ুমের অভিজ্ঞ জহুরী চোখে।কাইয়ুমের নির্লজ্জ লোলুপ চাহনি তার নারীত্বের উপত্যকায় লেপ্টে আছে বুঝে গাটা ঘিনঘিন করে শিলার,'শালা জানোয়ার'মনে মনে গাল দিলেও মোহনীয় হাঁসিটা ধরে রাখে সে।ঘরে ঢুকে এসিটা অন করে শিলা।দরজা বন্ধ করতেই নিজেকে আর সামলাতে পারে না কাইয়ুম পিছন থেকে যেয়ে ঝাপটে ধরে শিলাকে।হঠাৎ আক্রমণে কিছুটা বেসামাল হয়ে পড়ে শিলা
 
 
একহাতে শিলার একটা স্তন কস্টিউমের উপর থেকে চেপে ধরে অন্য হাত টা তলপেটের নিচে চালান করে দেয় কাইয়ুম লোকাটর হঠাৎ আক্রমণে কিছুটা দিসেহারা বোধ করলেও সাহস হারায়না শিলা মুখ ঘুরিয়ে হাঁসি হাঁসি মুখে' প্লিজ ছড়ুন চেঞ্জ করতে দিন'বলে নিজেকে ছাড়াতে চেষ্টা করে কাইয়ুমের কবল থেকেফোঁস ফোঁস করে হাপায় কাইয়ুম, যদি না ছাড়ি'বলে চ্যালেঞ্জ ছুড়ে দেয় শিলাকেনিতম্বের কাছে শক্ত কিছুর ঘসা, তলপেটের নিচে তার বাবুই পাখির বাসাটা রুমাল কাচার মত কচলাচ্ছে কাইয়ুম অবস্থায় জোর করে ছাড়িয়ে নিলে হয়ত রাগ করবে লোকটা,এত কিছুর আয়োজন ভেস্তে যাবে তখননিজেকে সামলে নেয় শিল'প্লিজ লক্ষিটি বেশিক্ষণ লাগবে না আমার'শিলার গলায় প্রতিশ্রুতির সুর শুনে হয়ত বড় কিছু পাওয়ার আশায় শিলাকে ছেড়ে দিয়ে একটা সোফায় যেয়ে বসে পড়ে কাইয়ুম তাড়াতাড়ি ব্যাগটা তুলে নিয়ে'আসছি বলে বাথরুমে যেয়ে ঢোকে শিলাএখনি লোকটা ''. করছিল তাকে তাড়াতাড়ি কস্টিউম খুলে ন্যাংটো হয় শিলা,ব্যাগ থেকে লিনজেরি টা বের করে পরে নেয়গতমাসে তার জন্য সিঙ্গাপুর থেকে নিয়ে এসেছে মিসেস তালুকদার কাঁধের কাছে নুডুল স্ট্রাপ কোমরের নিচ পর্যন্ত ঝুল কোনোমতে নিতম্ব ঢাকা পড়ে,সচ্ছ কাপড়ের ভেতর দিয়ে পরিষ্কার দেখা যায় দেহের প্রতিটা বাঁকঠোটে হাল্কা করে লিপিস্টিক দেয় শিলা,বড় বড় চোখের উপর আই স্যাডো দিয়ে চেহারাটাকে আরো সেক্সি করে তোলেবসে বসে উসখুস করছিল কাইয়ুম,শিলা বাথরুম থেকে বেরিয়ে আসতে শিরদাঁড়া খাড়া হয়ে যায় তারইচ্ছা করেই ভিতরে প্যান্টি পরেনি শিলা সচ্ছ লিনজেরির ভিতর দিয়ে সব কিছুই দেখা যায় তারকাইয়ুমের চোখ দুটো কোটর ছেড়ে বেরিয়ে আসতে দেখে মুচকি হেঁসে ,এক মিনিট ' বলে ড্রেসিংটেবিলের সামনে যেয়ে চুলে ব্রাশ করতে করতে আয়নার ভিতর দিয়ে বয়ষ্ক লম্পটটার কান্ড দেখে শিলাহা করে পিছন থেকে শিলার পাছা দেখে কাইয়ুম, লিনজেরির ভেতরে সম্পুর্ন নগ্ন ওটার মঝের ফাটল সহ ভরাট নিটোল গড়ন দেখে শিক্ষিতা নির্লজ্জ যুবতী মেয়েটা বিছানায় কেমন খেলবে ভেবে ট্রাউজারের ভিতরে টাটিয়ে ওঠে তার প্রাচীন যন্ত্র আচ্ছা মিঃ কাইয়ুম,একটা প্রশ্ন করব,ইফ ইউ ডোন্ট মাইন্ড'আয়নার ভিতর দিয়ে তাকিয়ে প্রশ্ন ছুড়ে দেয় শিলাকোনোমতে শিলার পাছা থেকে চোখ সরিয়ে' মে আস্ক এনিথিং সুইট হার্ট'বলে সোফায় হেলান দিয়ে বসে কাইয়ুমআচ্ছা কোন বয়ষের মেয়ে পছন্দ,আই মিন,ফাক করতে ভালো লাগে আপনার?'মেয়ের বয়ষি তরুনী মেয়েটার বেমক্কা প্রশ্নটা শুনে একটু থমকে যায় কাইয়ুম,পরক্ষনেই নিজেকে সামলে নিয়ে নিশ্চই তোমার মত যুবতী মেয়ে,শিলার বোল্ড প্রশ্নের জবাব বোল্ডলি দেয় সেতাই,আচ্ছা সবচেয়ে কত কম বয়ষি মেয়েকে ফাক করেছেন আপনি','হুম,শিলার প্রশ্নের জবাবটা একটু ভেবে চিন্তে দেয় কাইয়ুম,'তা তের চোদ্দ বছরের মেয়েই হবে'কাইয়ুমের জবাব শুনে চোখ বড় বড় হয়ে যায় শিলার,'শালা জানোয়ার'মনে মনে গাল দিয়ে,অতটুকু মেয়ে পারলো আপনাকে নিতে'বলে বিষ্ময় প্রকাশ করে সেহাঁসে কাইয়ুম শিলার তলপেটের দিকে ইশারা করে,'তোমাদের জায়গাটা কায়দা করে ঢোকাতে পারলে সবই ঢোকে কাইয়ুমের বলার ভঙ্গিতে লজ্জা পায় শিলা,তাই' বলে আয়নার দিক থেকে ঘুরে মুখ মুখি হয় কাইয়ুমের তোমার কেমন পুরুষ পছন্দ, এবার শিলাকে জিজ্ঞাসা করে কাইয়ুম,'অবশ্যই হ্যান্ডসাম পুরুষ মাথা একটু হেলিয়ে মোহনীয় ভঙ্গিতে জবাব দেয় শিলাআমাকে তোমার কেমন মনে হয়,পৌড় লম্পটটার প্রশ্ন শুনে,হাঁসি পেলেও গম্ভিয় হয়ে,'সেটা তো বিছানায় প্রমান হবে তাইনা,বলেদু হাত বুকে বেধে টেবিলে হেলান দেয় শিলাচল দেখাচ্ছি বলে উঠে দাঁড়ায় কাইয়ুম, কথার খেলা খতম নিজের ফাঁদে নিজেই পড়েছে, বুড়োটার সাথে এবার শুতে হবে বুঝে,এখনি বলে কাইয়ুমের মুখের দিকে প্রশ্নবোধক চোখে তাকাতেই মাথা হেলিয়ে সায় দেয় কাইয়ুম একটা দির্ঘশ্বাস চেপে লিনজেরিটা মাথা গলিয়ে খুলে ফেলে শিলাউলঙ্গ মেয়েটার পা থেকে মাথা পর্যন্ত দেখে কাইয়ুম বিশাল আকৃতির অথচ নিটোল উদ্ধত স্তন,বোটা দুটো টাটিয়ে উর্ধমুখি হয়ে আছে সরু কোমরে চিকচিক করছে সোনার চেন সমতল তলপেট বেয়ে নিচে নেমে যায় কাইয়ুমের দৃষ্টি সুগঠিত দুটি নির্লোম উরুর খাজে ফোলা ত্রিভুজ পরিষ্কার করে কামানো শিলার ঝিনুকের মত যুবতী যোনীলোকটার চোখ তার বুক আর তলপেটে দ্রুত ওঠানামা করছে বুঝে ডান হাত তলপেটের নিচে যোনীর উপরবোলায় শিলা,কাইয়ুম তাকাতেই ভুরু নাচিয়ে 'কি পছন্দ হয়'বলে কটাক্ষ হানে কাইয়ুমকে
Like Reply
#13
বোকার মত মাথা নাড়ায় কাইয়ুম মুচকি হেঁসে ঘুরে দাঁড়ায় শিলা,গুরু নিতম্বে আটলান্টিক মহাসাগরের ঢেউ তুলে হেঁটে বিছানার কাছে যেয়ে ,মুখ ঘুরিয়ে 'কই আসুন'বলে কাইয়ুম কে আহব্বান করে বিছানায় উঠে চাদরটা টেনে নেয় বুক পর্যন্ত দ্রুত কাপড় ছাড়ে কাইয়ুম জাঙিয়া খুলতেই তড়াং করে তার মোটা পুরুষাঙ্গ খাড়া হতেই নিজের বেঢপ শরীরটা শিলাকে দেখার বেশি সুযোগ না দিয় দ্রুত ঢুকে পড়ে চাদরের তলে নিজের নগ্ন শরীরে উপর ভারী লোমোশ উলঙ্গ কাইয়ুমের অশ্লীল স্পর্ষে শিউরে ওঠে শিলাবিছানায় উঠেই তার গোপোন অলিগলি তে হাত চালায় কাইয়ুমহিঃহিঃ,এই দুষ্টু ইসস্ ওখানে না হিঃহিঃহিঃ'করে শিলা সেই সাথে কৃত্তিম বাধায় তলপেটের নিচের গোপোনাঙ্গটা রক্ষার চেষ্টা করে কাইয়ুমের লোভী হাত থেকেসিল্কের মত মসৃণ আর আগুনের মত গরম নগ্ন শরীরে লোমোশ শরীর দিয়ে চেপে ধরে কামুক ঠোটে শিলার ঠোঁটে চুমু খায় কাইয়ুম স্তন টিপতে টিপতে চেঁটে দেয় গাল গলা কানের পাশপালাক্রমে বাহু তুলে চেঁটে দেয় বগলের তলা,একসময় তলপেটের নিচে তার নারীঅঙ্গের ফাটলে কাইয়ুমের মোটা আঙুলের স্পর্ষে তার কোনো গোপোনাঙ্গই আআর গোপোন নাই জেনে রনে ভঙ্গ দেয় শিলা বুক চুষতে চুষতে মুখটা নিচে শিলার পেটে নামিয়ে আনে কাইয়ুম স্লিম শরীরে কোথাও মেদ না থাকলেও নাভির কাছে সামান্য চর্বি থাকায় গভির নাভিকুন্ড শিলার কাইয়ুমের লোভী জিভ ক্ষনকালের জন্য সেখানে থমকে থেকে আস্তে আস্তে নেমে আসে নিচের দিকেকাটা ছাগলের মত ছটফট করে শিলা,কাইয়ুমের জিভ তার তলপেট চাঁটা শুরু করতেই অঃস্বস্তি শুরু হয় তার,বুড়টা চাঁটাবে নাকি তার ওটা ভাবতেনা ভাবতেই শিলার যুবতী যৌনাঙ্গ শোঁকে কাইয়ুম মিষ্টি পারফিউমের গন্ধ ছাপিয়ে শিলার যুবতী শরীরের গোপোন গন্ধ মিশে আছে জায়গাটায়, একবার দুবার শুঁকে আলতো করে জিভ ছোঁয়ায় কাইয়ুম ফোলা বেদির দুপাশের উরুর দেয়াল,নিয়মিত প্যান্টি পরায় শ্যাওলা শ্যাওলা দাগ,শিরশিরে একটা অনুভুতিতে নিচের ঠোঁটটা কামড়ে ধরে শিলাজিভটা এবার যোনীর ফাটলের উপর চালিয়ে দেয় কাইয়ুম আহঃ আহঃ কাতর স্বরে কাৎর উঠে একটা হাঁটু ভাজ করে উরুদুটো দশটা বেজে দশ ভঙ্গিতে ফাঁক করে তলপেটে হাত নামিয়ে দু আঙুলে যোনীর কোয়া দুটো মেলে ধরে শিলামুখ ডুবিয়ে চুক চুক করে ডাগোর শ্যামলা যুবতীর গোলাপী যোনী চোষে কাইয়ুমলকলকে ভেজা জিভটা ক্রমাগত তার ছোট্ট ভগাঙ্কুর স্পর্ষ করায় বালিশ আঁকড়ে ধরে মাথাটা এপাশ ওপাশ করে শিলাআর একটু হলেই মেয়েটার বিকিরণ ঘটে যাবে বুঝে শিলার পেলব উরু দুটো উরুর উপর তুলে নিয়ে নিজের মোটা লীঙ্গের মাথাটা শিলার মেলে থাকা যোনী ফাটলেস্থাপন করে কাইয়ুম মুখ নিচু করে কাইয়ুমের বড়সড় দৃড় যন্ত্রটা দেখে শিলা, যোনীদ্বারে ছুয়ে আছে বাপের বয়ষি লাম্পটের লিঙ্গের ভোতা মাথাটা মুহুর্তেই অনুপ্রবেশ করবে তার ভিতরে ভাবতেনা ভাবতেই কোমর ঠেলে দেয় কাইয়ুম, পুচচ,একটা অশ্লীল মোলায়েম শব্দে শিলার ভিতরে ঢুকে যায় জিনিষটা,থামে না কাইয়ুম ঠেলে ঠেলে একবারেই সম্পুর্নটা ঢুকিয়ে ছাড়ে গরম যুবতীর টাইট গর্তেব্যাথা পেলেও কিছু বলে না শিলা শিলার উত্তুঙ্গ বুকের চুড়া কামড়ে ধরে প্রবল বেগে ভিত্র বাহির খেলা শুরু করে কাইয়ুম বড় লিঙ্গটা ভিতরে এ্যডজাস্ট হতে সক্রিয় হয় শিলাও,কোমর দুলিয়ে ভরা পাছা উপরের দিকে ঠেলে ঠেলে দিয়ে চেষ্টা করে পৌড় কাইয়ুমকে আনন্দ দিতেআধ ঘন্টা এক নাগাড়ে চালায় কাইয়ুম বুড়ো হলও পৌরুষ আছে লোকটার,মনে মনে স্বীকার করে শিলা অনিচ্ছা সত্ত্বেও পর পর দুবার মাল বের হয়েছে তার এসির মধ্যেও ঘেমে নেয়ে উঠেছে সারা শরীরহঠাৎ গুঙিয়ে ওঠে কাইয়ুম, 'এই মেয়ে ফাক কর আমার বেরুবে বলে জোরে জোরে ঠাঁসতে থাকে শিলাকে,দু পায়ে কাইয়ুমের লোমোশ কোমর পেঁচিয়ে ধরে শিলা,সেই মুহুর্তেঈ একটা ঝাঁকি দিয়ে তরুনী শিলার উত্তপ্ত যোনীগর্ভে মাল ফেলে দেয় কাইয়ুম চৌধুরী নিজের ভিতরে পৌড় কাইয়ুমের গরম নির্জাস গড়িয়ে পড়া অনুভব করে হাঁপ ছাড়ে শিলানিজেকে শিলার শরীর থেকে বিচ্ছিন্ন করে কাইয়ুম, শিলার ঠোটে চুমু দিতেই কেমন লাগল'জিজ্ঞাসা করে শিলা আর বিউটিফুল সুইট হার্ট'বলে এবার শিলার গালে চুমু খায় কাইয়ুম

Like Reply
#14
বেশ অন্যরকম স্বাদের ছোটগল্প, খুব ইন্টারেস্টিং লাগছে, চালিয়ে যান প্লিজজ
Like Reply
#15
আড়চোখে দেখে শিলা,কাইয়ুমের আধাশক্ত লিঙ্গটা দেখে খেলা এখনো শেষ হয়নি বুঝে,আসছি বলে উঠে পাছায় মহাসাগরীয় ঢেউ তুলে যেয়ে ঢোকে পাশের এটাচড বাথরুমেআদেখলার মত চুদেছে বুড়োটা,কমোডে হিসি করতে করতে ভাবে শিলা,রিতিমত টাটাচ্ছে যোনীটাএকটু পর বাথরুম থেকে বেরিয়ে আসে সেএর মধ্যে নুনু টাটিয়ে বসে আছে কাইয়ুম,বেরুতেই হামলে পড়ে তার উপরবেশ কিছুক্ষণ চুমু চাটা চলে,তারপর শুরু হয় আসল কাজ,এবার একটু বিশেষ কায়দায় হয় জিনিষটা,সোফার হাতলে দু পা তুলে দিয়ে পা ফাঁক করে বসে শিলা দাঁড়িয়ে দাঁড়িয়ে তার যোনীর ফাটলে খাড়া লিঙ্গ ঢোকায় কাইয়ুম, ঢুকানোর আগে বেশ কিছুক্ষণ চুষে দিলেও এই ভঙ্গিতে ব্যাথা পায় শিলাএকবার মাল বেরিয়েছে কাইয়ুমের তাই বেশিক্ষণ গড়ায় ভিতর বাহির খেলা ,শিৎকার দেয় শিলা,মনে মনে ঘৃনা করলেও কাইয়ুমের ঠাপানিতে দুবার মাল বের হয় তার ত্বম্বি শ্যামলা মেয়েটাকে এভাবে নেংটো করে ভোগ করতে পারবে,এমন অশ্লীল ভাবে ফাঁক করে দিয়ে ভাবতে পারেনি কাইয়ুমশুধু উপর্যুপরি ভোগ করা নয় মেয়েটাকে রিতিমত ফাটিয়ে দেয় সে শিলার বড় আকৃতির উদ্ধত স্তন দুটো কাইয়ুমের নিষ্ঠুর থাবার কর্কশ নিষ্পেষণে লাল হয়ে ওঠে একসময়,এসির মধ্যে ঘামে ভিজে ওঠে শিলার শরীর যোনীর ফাঁকটা কাইয়ুমের বিশাল লিঙ্গের আসা যাওয়ায় বাজারের বেশ্যার মত ফেনা কেটে একাকার হতে থাকেটানা আধ ঘন্টা একনাগাড়ে কোপায় কাইয়ুম পাগলের মত ভরাট পাছা দোলায় শিলা তার নিতম্বে ঘনঘন সঞ্চালনে বন্দরে পৌছে যায় কাইয়ুমের জাহাজ

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#16
আধ ঘন্টা পর শিলার কাছ থেকে বিদায় নেয় কাইয়ুমযাওয়ার আগে মিসেস তালুকদার এর সাথে মোবাইলে কথা বলে সে
"
মিসেস তালুকদার,ফাইলটা আমি কালই ছেড়ে দিচ্ছি,হ্যা হ্যা,ওহ সি' ফাইন,খুব লক্ষি মেয়েআচ্ছা কথা হবে,লিঞ্জেরি পরা তার কোমোর জড়িয়ে রেখে বলেছিল কাইয়ুম আর একবার আলিঙ্গন গভীর বিদায় চুম্বন দিয়ে বিদায় নেয় লোকটা চলে যেতে লিঞ্জেরি খুলে ধুম নেংটা হয় শিলা শরীরে লেগে থাকা কাইয়ুমের ঢালা ক্লেদ ধুতে যেয়ে ঢোকে বাথরুমেশাওয়ারে ভেজে শিলা,বোতোল থেকে বডি সোপ নিয়ে,সারা শরীরে বিশেষ করে তার যোনী ফাটল বেয়ে গড়িয়ে বেরিয়ে উরুতে লেগে থাকা আঠালো রস ডলে পরিষ্কার করতে করতে শাওয়ারের ভেজেঅনেকদিন পর একটা পরিতৃপ্তি আমেজ ছড়িয়ে আছে সারা শরীর জুড়ে,কাজ উদ্ধার হয়েছে মিসেস তালুকদারের সেই সাথে আজ কাইয়ুমের সাথে সঙ্গমটাও উপভোগ্য হয়েছে তার,বুড়ো হলেও পৌরষ আছে কাইয়ুম চৌধুরীরতার জীবনে আসা বেশিরভাগ পুরুষই বৃদ্ধ,কিংবা পৌড়,বাপের বয়েষী এসব অভিজাত মান্যগন্য লোকের সাথে শুতে হয় তারমিসেস তালুকদারই ঠিক করে দেন তার শয্যাসঙ্গী নিভৃতে কোনো দামী হোটেলে বা কোম্পানির কোনো সাজানো ফ্লাটে শয্যায় তাদের মনোরঞ্জন করে শিলাশাওয়ার থেকে বেরিয়ে আধভেজা নগ্ন দেহে এসির নিচে দাঁড়াতেই মোবাইল বাজে তার,রসিভ করতেই মিসেস তালুকদার খুশির গলা ভেসে আসে মোবাইলে-
"
হ্যালো শিলা,কাইয়ুম তো খুব খুশি তোমার উপর,কালই ফাইল ছেড়ে দেবে বলেছে"
"
জ্বি ম্যাডাম শুনেছি,রুম থেকেই ফোন দিয়েছিল আপনাকে"
"
না,পরে আবার গাড়ি থেকে ফোন দিয়েছিল লোকটা,তোমাকে নিয়ে সিঙ্গাপুর যেতে চায়,আমি বলেছি সেটা আমি দেখবো,বুঝছোনা ভবিষ্যৎ কি কাজে লাগে না লাগে"
"
জ্বি ম্যাডাম,ঠিকই বলেছেন"
"
শোনো,সন্ধ্যা হয়ে গেছে গাড়ি পাঠিয়ে দিচ্ছি "
"
আচ্ছা ম্যাডাম"
"
কাল দেখা হবে,ভালো থেকো,"বলে ফোন কেটে দেয় মিসেস তালুকদার
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
কাপড় পরে শিলা বিছানায় শুয়ে গাড়ী আসার অপেক্ষা করতে করতে মনে পড়ে তার,বাবার ঘনিষ্ঠ বন্ধু আকরাম আংকেল প্রথম পুরুষ তার জীবনেএকটা সস্তা হোটেলে যোনী পর্দা ফাটিয়েছিল তার....
"না না আংকেল দোহাই লাগে আপনার," ঘরে ঢুকে তার স্তন টিপে ধরতে বলেছিল শিলা এক হাতে তার বুক চেপে ধরে অন্য হাতে নিজের কাপড় খুলতে খুলতে, "আমি এত কিছু করছি তোমার জন্য আর তুমি এটুকু করবে না আমার জন্য,"বলেছিল লোকটা

কিন্তু আংকেল আমি আআপনার মেয়ের মত মমনি আমার বন্ধু,পা ধরি আপনার,এতবড় সর্বনাশ করেন না আমার"
"সর্বনাশ না,সেক্স মানেই আনন্দ,দেখ আরাম লাগবে তোমার," বিছানায় তাকে শোয়াতে শোয়াতে বলেছিল আকরাম
"ছাড়ুন প্লিজ ছাড়ুন,"মৃদু ধস্তাধস্তি বাধা দেয়ার চেষ্টা ব্যার্থ হয়েছিল তার,একসময় তার পায়জামা খুলে কোমোর থেকে প্যান্টি নামিয়ে দিয়েছিল আকরামকিশোরী বেলা থেকে যৌবনের দ্বারে পদার্পণ তখনো যোনীর লোম কামানো শুরু করেনি শিলা,জিভ দিয়ে তার যৌন দ্বার চেটেছিল আকরাম,প্রানপনে মনযোগ অন্য চিন্তায় নিবদ্ধ করতে চেয়েছিল শিলা,পড়াশোনা শেষ করবে,ভালো একটা চাকরী করবে..তারপর,উহঃ বুঝতে পারে শিলা হাঁটু দুটো দুদিকে মেলে দিচ্ছে লোকটা তলপেটের নিচে তার লোমে ভরা যোনীর কোয়া কর্কশ দুটো আঙুল ফেড়ে ধরে কি যেন শক্ত ভোতা মত তিব্র বেগে আগুনের শলাকার মত যোনীদ্বার দিয়ে ভিতরে ঢুকেছিল তার,কষ্ট নারী হয়ে ওঠার প্রথম আনন্দ মিশ্রিত যন্ত্রনায়
"ওও মাআআ "বলে চিৎকার দিয়ে থেমে গেছিল শিলা,তার উপরে ভারী দেহটা তখন ধারাবাহিক ছন্দে ওঠানামা করে কুমারী যোনী ফাটানোর আনন্দে মত্ত মাত্র দু মিনিট এর মধ্যেই আকরামের পৌরষ নিঃশেষ হয়েছি তার ভেতরে

দুদিন পর মিসেস তালুকদারের কাছে নিয়ে গেছিলো তাকে আকরাম শিলাকে দেখে পছন্দ হয়েছিল তার
বেশ সুন্দর মেয়ে,ফিগারো চমৎকার,"বলেছিলেন মিসেস তালুকদার,"ওর চাকরিটা কেমন হবে,দায়ীত্ব কি সব বুঝিয়ে বলবেন,অফিসিয়াল ওয়ার্কের একটা ইনিশিয়াল ট্রেনিং কোম্পানিই ব্যাবস্থা করবে"
"
জ্বি আচ্ছা ম্যডাম,"বলে শিলাকে নিয়ে বেরিয়ে আসছিলো আকরাম,এসময়
"
আর শুনুন,"থামিয়ে দিয়ে বলেছিলেন মিসেস তালুকদার,"ওর প্রোফাইলটা,দু একদিনের মধ্যে পৌছে দেবেন আমাকে"
জ্বি,স্লামালেকুম বলে বেরিয়ে এসেছিল তারা
"
শোনো,চাকরিটা প্রায় হয়ে গেছে তোমার এখন তোমার উপর নির্ভর করছে অনেককিছু,"একটা রেস্টুরেন্টএ লাঞ্চ করতে করতে বলেছিল আকরাম
"
চাকরিটা কি সেটাই তো জানলাম না"
"
চাকরিটা হল ম্যাডামের প্রাইভেট সেক্রেটারি,তোমার কাজ ওনার সঙ্গে থাকা,ওনার ফোন রিসিভ করা,এ্যপয়েনমেন্ট সামলানো,চিঠিপত্র মেইল চেক করা,বেতন আট হাজার টাকা"
"
মাত্র,"বলেছিল শিলা
"
আরে দাঁড়াও,এটা ইন অফিসিয়ালি,সবশুদ্ধ বেতন ত্রিশ হাজার"
"
তিরিশ হাজার,"চোখ বড়বড় হয়ে গেছিলো শিলার
"
এখনো শেষ হয়নি,"খেতে খেতে বলেছিল আকরাম,"তোমার আসল দায়ীত্ব হবে, কোম্পানির হোস্টেস হিসাবে কোম্পানি গেস্ট ক্লায়েন্টদের এন্টারটেন করা"
"
মানে?"খাবারের চামুচটা মাঝপথে থেমে গেছিল শিলার
"
মানে,সোজা কথায় কোম্পানির চাহিদা অনুযায়ী তাদের সাথে শোয়া,সরাসরি বলেছিল আকরাম
"
মানে,মানে এটাতো একধরনের প্রস্টিটিউশন,"হতাশ গলায় বলেছিল শিলা
"
তোমার শিক্ষাগত যোগ্যতা কি,সিম্পল ইন্টারমিডিয়েট পাশ,ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছো,এই যোগ্যতায় কি চাকরি হতে পারে তোমার,আর তোমাদের যে চাহিদা,সেটা পুরনে এরচেয়ে ভালো আর কি হতে পারে"

Like Reply
#18
valo laglo
Like Reply
#19
ভেবেছিল শিলা,কথাগুলোর মধ্যে যুক্তি আছে,আর তাছাড়া আকরাম মুফতে যখনি সুযোগ পাচ্ছে লাগাচ্ছে তাকে,তার বাড়িতে দুদিন রাত্রিবাসও করেছে তার বিছানায়,তার মা ছোট বোন নরিন,অনুমান করেও কিছু বলেনি,আসলে বলার কিছু নাইও তাদেরসিদ্ধান্ত নিয়েছিল শিলা,"ঠিক আছে কি আর করা,চলবে,বলেন আর কি?"
তোমার প্রোফাইল,সার্টিফিকেট,আর কিছু ছবি
"
ছবীতো আছেই,"বলেছিলো শিলা
"
ছবী না,নুড হাফ নুড,ভালো মডেল ফটোগ্রাফার দিয়ে তোলাতে হবে"
"
কেনো?"
"
বোঝোনা ক্লায়েন্ট রা অনেক সময় হোস্টেসদের ছবী দেখতে চায়,ভয় নাই ছবী শুধু মিসেস তালুকদারের কাছেই থাকবে,আফটার অল কোম্পানির রেপুটেশনের ব্যাপার "
"
কিন্তু মডেল ফটোগ্রাফার আমি কোথায় পাই"
"
আহঃ হা ওটা নিয়ে তো তোমাকে ভাবতে হবেনা,এগুলো খরচ তো কোম্পানি,মানে মিসেস তালুকদারি দেবেন,তুমি খালি বিকাল চারটা নাগাদ আমি যেখানে আসতে বলব সেখানে আসবে,আর হ্যা তোমার ব্রা প্যান্টির মাপ কি?"
"
ব্রা থার্টসিক্স,আর প্যান্টি স্টান্ডার্ড সাইজ,"জবাব দিয়েছিল শিলা
"
তুমিও কয়েক সেট নিয়ে এসো"
"
আচ্ছা,"বলেছিলো শিলা
"
আর,"পকেট থেকে একশ টাকার একটা বান্ডিল বের করে,"বিউটিপার্লারে তোমরা মেয়েরা কিসব করনা,লোমটোম কামানো,"বলেছিল আকরাম
"
লোমটোম কামানো না,"হাঁসতে হাঁসতে বলেছিল শিলা," ওয়াক্সিং,ফেসিয়াল,পেডিকিওর,মেনিকিওর ব্লিচিং,"
"
হ্যা হ্যা ছবী যাতে সেরকম আসে"
"
ঠিক আছে,"টাকাটা ব্যাগে রাখতে রাখতে বলেছিল শিলা
রেস্টুরেন্ট থেকে বেরিয়ে তার পরিচিত পার্লারে গেছিলো শিলা,ওয়াক্সিং করা থাকলেও নতুন করে করিয়েছিল আর একবার,পার্লারেই কামিয়ে নিয়েছিল বগল দুটো,সেই সাথে মেনিকিওর পেডিকিওরহালকা একটু সাজ চুলগুলো সেটকরাসেখান থেকে বেরিয়ে মার্কেটে নতুন এক সেট ব্রা প্যান্টি কিনেছিল সেটকটকে লাল রঙের বেশ দামী দেখতে দেখতে চারটা বাজেমোবাইলে কল দিয়ে কলাবাগানে একটা বাড়ির ঠিকানা দিয়েছিল আকরাম একটা ট্যাক্সি নিয়ে পৌছে গেছিলো শিলাএকটা তিনতালা বাড়ির নিচতলায় স্টুডিয়োটা ফটোগ্রাফারের নাম আবু মাহমুদছোটখাটো টাকমাথা লোকটা একাই ছিলো স্টুডিও তে
আপনি রেডি হন,আমি আমার লাইট আর ক্যামেরা রেডি করি,বলে ড্রেসিং রুমটা দেখিয়ে দিয়েছিল শিলাকে
Like Reply
#20
কাপড় খুলে নেংটো হয়ে লাল একটা ব্রা আর প্যান্টি পড়েছিল শিলা তার উপরে লাল রঙের একটা স্লিভলেস চুড়িদার কামিজ সঙ্গে লাল টাইট লেগিংস পায়ে লাল হাইহিল,কানে বড়বড় দুটো রিং,পার্লার থেকে সেজেই এসেছিল শুধু টকটকে লাল লিপিস্টিক টা ঠোঁটে বুলিয়ে নিয়েছিল শিলালবিতে অপেক্ষা করছিল আকরাম বেরিয়ে আসতে শিলাকে দেখে হাঁ হয়ে গেছিলো তার মুখ
কি চলবে ভ্রু নাঁচিয়ে বলেছিল শিলা
"
আগুন,"শিলার সরু কোমোর থেকে বুক পর্যন্ত চোখ বুলিয়ে বলেছিলো আকরাম
এসময় স্টুডিও থেকে বেরিয়ে এসেছিল ফটোগ্রাফার আবু,"চলুন আমি রডি," বলে ডেকেছিলো শিলাকে
স্টুডিও টা শীতিতাপ নিয়ন্ত্রিত ছোট ডায়াসের আশেপাশে ঝলমল করছে হাই পাওয়ারের উজ্জ্বল আলো
প্রথমে নরমাল পোজে বে কতগুলো,তারপর কিছুটা সেক্সি পোজে
"
হ্যা,পাটা একটু ফাঁক করুন যাতে থাইটা দেখা যায়,হ্যা,বেশ"
""
চুলটা ঠিক করুন,ওভাবে না,হাত তুলুন যাতে বগল দেখা যায়,নরমালি,হ্যা,ঠিক আছে"
"
হ্যা ওড়নাটা গলায় পেচিয়ে দিন,বুকের কাছটা খোলা রাখুন,একটু ঝুকুন,ক্লিভেজটা যেন,হ্যা হয়েছে,ভেরি গুড"
"
এবার সেমি নুড,ওপাশে ওই পার্টিশনের আড়ালে যেয়ে,চেঞ্জ করুন শুধু আন্ডারগার্মেন্টস থাকবে"
শুধু লেগিংস আর কামিজ খুলেছিল কিন্তু পাতলা জর্জেটের ওড়নাটা আলতো করে মাথার উপরে ঘোমটার মত দিয়েছিল শিলা সেইসাথে হাইহিল সেন্ডেলটা রেখেছিল পায়ে,যখন বেরিয়ে হেসেছিল ফটোগ্রাফারের পিছনে দাঁড়ানো আকরামকে স্পষ্ট গুঙিয়ে উঠতে শুনেছিল সেআধুনিক টং টাইপের প্যান্টি সংক্ষিপ্ত ছোটখাটো লাল একচিলতে বস্ত্রখন্ড যার এলাস্টিক ব্যান্ড শিলার সমতল তলপেটের নিচের অংশে গভীর নাভীর চার ইঞ্চি নিচ থেকে উরুসন্ধির সংযোগস্থল স্ফিত যোনীর উপত্যকাটুকু,ভরাট নিতম্বের মাঝের চেরা বিভাজক সহ নরম মসৃন পাছার অল্প কিছু অংশ ছাড়া উত্তেজক ভাবে বেশিরভাগ অংশই উন্মুক্তপ্যাডেড ব্রেশিয়ার ছোট কাপ দুটো উদ্ধত বড় স্তনের উপরে টাইট হয়ে চেপে বসায় স্তনের একটা উল্লেখযোগ্য পরিমানে উথলানো অংশ বগলের পাশ দিয়ে সামনের দিকে বেরিয়ে ছিল শিলার বেশ কিছু উত্তেজক পোজে ছবী তুলে তাকে ব্রা খুলতে বলেছিল আবুখুলেছিল শিলা তার বিশাল স্তনের টান টান সৌন্দর্য যেন কিছুটা থমকে যায় আবু পরক্ষণেই ক্লিক ক্লিক করে ব্যাস্ত হয়েছিল তার ক্যামেরাএসি রুমের ভিতরেও উত্তেজনায় ঘেমে উঠেছিল শিলা,তার লাল প্যান্টির যোনীর কাছের ফোলা জায়গাটা ভিজে খয়েরী হয়ে গেছিলো কামরসে
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)